threesome choti আমি সে আর ও

Bangla Choti Golpo

bangla threesome choti. আজকে যে ঘটনার কথা বলব সেটা আমার বিয়ের বছর খানেক পরের। ঘটনাটা আমি আমার বউ মৌ আর ওর বান্ধবী পায়েল। পায়েল কে প্রথম দেখি আমার বিয়েতে। সেদিন দেখেই মনে হয়েছিল এই মাগী কে যদি চুদতে পারতাম একবার। কিন্ত কখনও ভাবিনি পায়েল কে সত্যি সত্যি কোনদিন চুদতে পারব। আমি তখন বিয়ের পিঁড়ি তে আর পায়েল ও বিবাহিত।

আপনাদের মনে হচ্ছে কি চোদনা ছেলে নিজের বিয়ের পিঁড়িতে বসে বৌ এর বান্ধবী কে চোদার কথা ভাবছে। কিন্ত বিশ্বাস করুন পায়েল সেরকমই ডবকা মাল, ওকে দেখে যে কারও বাঁড়া টনটন করবে। জুন মালীয়া র মত ফিগার, শ্যামলা। উফফ্ ওর কথা লিখতে গিয়ে বাঁড়া খাড়া হয়ে গেছে। আমার মৌ ও কম সেক্সী না। আসল ঘটনার কথা বলি। আমাদের বিয়ের বছর খানেক পর চারদিন ছুটি নিয়ে শ্বশুরবাড়ি গেছি।

threesome choti

বিয়ের পর আমার দ্বিতীয়বার শ্বশুরবাড়ি যাওয়া। জামাই আদরে অতিষ্ঠ। খেতে আমি ভালোই বাসি কিন্ত এত খাওয়া অসম্ভব। অতি গুরু ভোজনের পর আমি হাঁসফাঁস করতে করতে শুয়ে পড়লাম। সারাদিনে অন্তত একবার চোদাচুদি না করলে আমাদের ঘুম হয়না। কিন্ত আজকের ব্যাপার আলাদা।
অ: মৌ আজ আর নড়তে পারছিনা।

মৌ: এতদিন বাদে বাদে শ্বশুরবাড়ি এলে এরকমই হয়। আমার ও খুব ক্লান্ত লাগছে। এখন শুয়ে পড়ো পরে দেখা যাবে। আমি একবার পায়েল কে ফোন করি, দেখি ঢেমনী কি করছে।
অ: রনির বাঁড়ায় চড়ে বসে আছে হয়তো, এখন আর করো না।
মৌ: তুমি ঘুমাও তো। threesome choti

আমার কথা না শুনে মৌ পায়েল কে ফোন করল। ওরা কথা বলা শুরু করতেই আমি পাশ ফিরে শুয়ে পড়লাম। তখন ঘুম চোখে এসে গেছে এমন সময় মৌ প্রচন্ড উত্তেজনায় আমায় ডেকে তুলল।
অ: কি হল? ( ঘুম জড়ানো গলায় বললাম)
মৌ: পায়েল ও এসেছে বাপের বাড়ি, তবে রনি দা আসেনি।
অ: ওকে কাল এখানে আসতে বলো।

আমি ঘুমিয়ে পড়লাম। পরেরদিন ঘুম ভাঙল সকাল 9:30 তে। পায়েল এল বিকালে। হালকা ঘিয়ে রঙের কুর্তি আর সাদা লেগিনস পরে। বুক পাছা কাপড় ছিঁড়ে বেরিয়ে আসতে চাইছে। আমি নির্বাক হয়ে ওকে দেখছিলাম।
পা: অভি দা ভালো আছো? ( চমক ভাঙল)
অ: হ্যাঁ
পায়েল মুচকি হেসে মৌ এর সাথে এগিয়ে গেল। মৌ যাওয়ার সময় কটাক্ষ হেনে বলে গেল
মৌ; শালা পারভার্ট। threesome choti

যাই হোক দুই বান্ধবীর এত দিন পর দেখা দুজনে বাড়ি মাথায় তুলল। আমিও যোগ দিলাম ওদের সাথে। বাড়ির বাকিরা মানে আমার শ্বশুর শাশুড়ি ও এসে যোগ দিল। সন্ধের আড্ডা জমে উঠল। ঠিক হল পায়েল রাতের খাবার পর বাড়ি যাবে। সাড়ে ৮ টা নাগাদ শাশুড়ি উঠে গেলেন রাতের খাবার বন্দোবস্ত করতে। মৌ ও গেল মা কে সাহায্য করতে।

আমারা গল্প চালিয়ে যেতে লাগলাম। এই পুরো সময় টা আমি পায়েল কে চোরা দৃষ্টি দিয়ে গিলতে লাগলাম। মনে একটা অপরাধ বোধ কাজ করলেও আমি নিজের চোখ কে শাসন করতে পারলাম না। ঘন্টাখানেক বাদে মৌ ফিরে এল। এসেই পায়েলের গলা জড়িয়ে আব্দার জুড়ে দিল

মৌ : আজ রাতে থেকে যা।
পায়েল যতই না না করে মৌ শোনার পাত্রী নয়। অনুনয় বিনয় চলতেই থাকল। আমিও সাথে যোগ দিলাম। শেষ পর্যন্ত পায়েল বলল
পা: বাড়িতে তো কিছুই জানে না। মা কে একবার ফোন করি। মা কি বলে দেখি। আর আমার একটা শর্ত আছে।
মৌ: কি? threesome choti

পা: আগে ফোন করে জিজ্ঞাসা তো করতে দে।
মৌ: কাকিমা কে ফোন করে আমি পারমিশন নিয়ে নিয়েছি ।
পা: ঢেমনীচুদী !
বলেই পায়েল জিভ কাটল লজ্জা পেয়ে।

মৌ : ওর সামনে খিস্তি দিয়ে লজ্জার কারণ নেই। আমারা একা থাকলে বন্ধুর মত মিশি, তাই খিস্তি টাও স্বাভাবিক। তুই তোর শর্ত টা বল।
পা: অভি দা যদি আমাদের দু পাত্তর খাওয়ায়।
অ: ডান্ । vat 69 চলবে তো ?
মৌ : দৌড়াবে। তুমি যাও। threesome choti

আমি বেরিয়ে গেলাম মাল আনতে। আমার শ্বশুর বাড়ি তে এসব নিয়ে অসুবিধা নেই। vat 69 750ml নিয়ে এলাম একটু বাদে। রাতের খাওয়া শেষ হতে সাড়ে ১০ টা বাজল। আমারা দোতলায় উঠে এলাম। মৌ এর মা বাবা বরাবর নীচের তলাতেই থাকেন। বিয়ের আগে মৌ এর ঘর ছিল ওপর তলাতে। এখন আসলে ঐ ঘরেই থাকি। আজ ঐ ঘরে ওরা দুজন শোবে। পাশের ছোট ঘরটায় আমার শোয়ার ব্যবস্থা ।

রাত ১১ টায় আমাদের আসর বসল। মৌ কোনদিনই বেশী খেতে পারেনা। ২-৩ পেগের খদ্দের। ৩ পেগ খেয়েই অসংলগ্ন হয়ে পড়েছিল, জড়িয়ে যাচ্ছিল কথা। ৪ নম্বর পেগ খেয়ে বেসামাল হয়ে পড়ল। আমায় জড়িয়ে ধরে কিস্ করতে লাগল। আমার দিক থেকে সাড়া না পেয়ে আমার গলা জড়িয়ে কাঁধে মাথা রেখে শান্ত গলায় বলল-
মৌ: আমাকে তোমার ভাল লাগে না? threesome choti

অ: তোমায় কতটা ভালোবাসি তুমি তো জানো।
মৌ: আমায় আদর করছ না কেন? ঐ মাগীর মত বড় মাই নেই তাই। ( নাইটির ভেতর থেকে মাই বার করে) আমার মাই গুলো কি খুব ছোট,খুব খারাপ?
অ: তুমি তো জানো আমি তোমার মাই গুলো কত টা পছন্দ করি।

মৌ: তাহলে টিপছো না কেন? খাচ্ছো না কেন?
অ: মৌ কি করছো! পায়েল এর সামনে ….. ……
মৌ: কেন? ও কি কচি বাচ্ছা? ওই খানকী আমার ২ বছর আগে থেকেই গুদ মারাচ্ছে রনি কে দিয়ে। আমায় কোনদিন ওদের চোদাচুদি দেখায় নি। কিন্ত আজ আমি ওকে দেখাবো। দ্যাখ খানকীমাগী দ্যাখ আমার বর কেমন চোদে আমায়। লাইভ পানু দেখ।তুমি খাও না মাই টা। threesome choti

আমারও মাথা হালকা ঝিমঝিম করছিল ৪ পেগ খেয়ে। বাঁড়া তো বিকাল থেকেই দাঁড়িয়ে ছিল। আমি এবার মৌ এর মাই চুষতে লাগলাম। মৌ আমার মাথা দুহাতে বুকে চেপে ধরে ঘষতে লাগল। আমিও মৌ কে আমার দিকে টেনে এনে নাইটি টা কোমর পর্যন্ত তুলে দিয়ে দুহাতে পোদ চটকাতে লাগলাম।
মৌ: আর পারছি না এবার চোদো।

আমি মৌ এর মাথা গলিয়ে নাইটি খুলে দিলাম। লিপ কিস্ করতে করতেই উঠে দাঁড়ালাম। মৌ কে বিছানায় ধাক্কা দিয়ে ফেলে শুয়ে দিলাম। মৌ এর গুদে আঙুল দিয়ে নাড়াতে লাগলাম।
মৌ: আমার গুদের ভেতর আগুন জ্বলছে। তোর ওই আঙুলে কিছুই হবে না বোকাচোদা। তোর মোটা বড়ো বাঁড়া দিয়ে ঠাপা। threesome choti

আমি গেঞ্জি আর প্যান্ট খুলে ল্যাংটো হলাম। বাঁড়াটা গুদের রসের গন্ধ পেয়ে লকলক করছে।
অ: দাঁড়া মাগী তোর গুদ আজ ফাটাবো। পায়েল একটা পেগ দাও তো।
মৌ : তোর রেন্ডী বৌ এর মাং ফাটিয়ে দে।
আমি পেগ টা এক চুমুকে শেষ করে পায়েল কে ফেরত দিলাম। মৌ এর পা দুটো ফাঁক করে গুদের মুখে বাঁড়া সেট করে এক রাম ঠাপে পুরো বাঁড়া টা গুদে গেঁথে দিলাম।

মৌ: আহ্হহহহহহহহহ উইমাআআআআআগোওওওওও।
অ : কি হলো গুদমারানী মাগী, গুদের পোকা মরেছে।
মৌ : উফ্ফফফ কি আরাম। কথা না বলে ঠাপা বোকাচোদা।
আহ্হহহহহহহহহ আহ্হহহহহহহহহ আহ্হহহহহহহহহ উমমমম আহ্হহহহহহহহহ উমমমম উমমমম আহ্হহহহহহহহহ। threesome choti

আমি চুদতে চুদতেই হাত বাড়ালাম, পায়েল আর এক এগিয়ে দিল। সেটাও একচুমুকে শেষ করলাম।
মৌ: শুয়োরের বাচ্ছা থামলি কেন চোদদদদদ।
আমি বাঁড়া টা আবার মৌ এর গুদে চালান করে দিলাম।
মৌ : জোরে চোদোনা, আহ্হহহহহহহহহ উমমমম, আরো জোরে। আহ্হহহহহহহহহ আহ্হহহহহহহহহ উমমমম, ঠাপ ঠাপ ঠাপ, আহ্হহহহহহহহহ উমমমম আহ্হহহহহহহহহ।

সারা ঘর চোদার ঠাপ ঠাপ আর মৌ এর শীৎকারে গমগম করছে। মৌ ৫ বার জল খসিয়েছে ইতিমধ্যেই। মৌ আমার কোমর টা চেপে ধরলো দু পা দিয়ে।নিজের কোমর তুলে গুদটা এগিয়ে নিয়ে এল।মনে হল ও গুদ দিয়ে আমার বাঁড়াটাকে গিলে ফেলতে চাইছে। তারপর আহ্হহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহ করে জোরে শীৎকার দিয়ে বিছানার উপর নেতিয়ে পড়ল। threesome choti

ওর এই কাণ্ডে আমিও আর ধরে রাখতে পারলাম না। কোনরকমে মৌ এর গুদের থেকে বাঁড়া বার করতেই মাল ছিটকে বেরল। মৌ পেট,থাই,বিছানা,মেঝেতে মাল ছড়িয়ে পড়ল। মৌ এর গুদের রস মেখে বাঁড়াটা চকচক করছে। মাল বেরিয়ে গেলেও ওটা পুরো নেতিয়ে পড়েনি এখনও। একটা হালকা আহ্হহ আহ্হহহ উহ্হহ উহ্হহ আহ্হহ শুনে মাথা তুলে মৌ এর দিকে তাকালাম।

মৌ মদের নেশায় আর চোদানোর ক্লান্তিতে সাথে সাথেই ঘুমিয়ে পড়েছে। তাহলে কি????? পেছনে তাকাতেই দেখি পায়েল গুদে আঙলী করছে। আর এক হাতে মদের গ্লাস।
অ : পায়েল কি করছো?
পা: কি করছি দেখতে পাচ্ছো না। আমার বর এখানে নেই যে চুদবে আমাকে, তাই গুদ খেঁচছি। এরকম চোদাচুদি চোখের সামনে দেখে যে কোন মেয়ের চোদাতে ইচ্ছে করবে, আর এখানে তো আমার মত খানকী। threesome choti

অ: তুমি যদি বল আমি তোমায়….
পা: তুমি আমায় অপশন দিচ্ছ। আমার যা অবস্থা কুত্তা পেলে কুত্তা দিয়েই চোদাব। সেখানে আমার বান্ধবীর হ্যান্ডসাম বরের তাগড়াই বাঁড়া। আমার কাছে কোন অপশন নেই। তোমার ওই বাঁড়া আমার চাই; তুমি চাইলেও চাই,না চাইলেও চাই।

আমি এগিয়ে গিয়ে ওর মুখের সামনে বাঁড়াটা ধরতেই মুখে ভরে নিল। তারপর বার করে চাটতে লাগল বাঁড়া, বিচি।আমি ওর হাত থেকে মদের আধখাওয়া গ্লাস টা নিয়ে নিলাম।
অ: কেমন লাগছে বন্ধুর গুদের রস?
পা: ওর গুদের রস আগেও অনেক খেয়েছি কিন্ত বন্ধুর বরের বাঁড়ার স্বাদ দারুণ। threesome choti

পায়েল রেন্ডী মাগীর মত বাঁড়া চুষছে।আমি পায়েল এর গ্লাস টা শেষ করলাম। আমার বাঁড়া আবার পূর্ণ শক্তি লাভ করেছে।
অ: এবার আসো।
পা: দাঁড়াও দারুণ মুখ পেয়েছে,এত জল খেয়েছি আগে একটু মুতে নেই।

অ: চলো
পা: তুমি কোথায় যাবে। তুমিও মুতবে নাকি?
অ: আমি তোমায় মোতাবো।

পায়েল অদ্ভুত দৃষ্টি তে আমায় দেখল। কিন্ত আর কিছুই বলল না। আমিও পায়েলের পেছন পেছন বাথরুমে এলাম। পায়েল মুততে বসতে গেল আমি ওকে ধরে কোমোডের উপর বসালাম। আমি মেঝেতে বসে ওর গুদে জিভ ঠেকালাম। ও কেঁপে উঠল সাথে হালকা উউউউউউউ করে গোঙানীর শব্দ।ওর দিকে তাকিয়ে দেখি বাঁ হাত দিয়ে মুখ চেপে রেখেছে। threesome choti

অ: খানকি মাগী সতীগিরি মারাচ্ছো কেন? আমি তোমার পুরো শীৎকার শুনতে চাই।
আমি আবার গুদের ক্লিটে জিভ রাখলাম পায়েল আহ্হহহহহহহহহ করে আমার চুলের মুঠি ধরল। আমি এবার ওর গুদের ভেতর মাঝের আঙুল টা পুরে দিয়ে নাড়াতে থাকলাম আর ক্লিট চাটতে লাগলাম ক্রমাগত।

পা: আহ্হহহহহহহহহ উমমমম উমমমম আহ্হহহহহহহহহ ছাড়ো আমায় ( দুই পা দিয়ে জড়িয়ে ধরেছে আমাকে আর বাঁ হাত দিয়ে কোমোডে ভর দিয়ে ডান হাতে আমার মাথা ঠেলছে)আহ্হহহহহহহহহ উইমাআআআআআগোওওওওও আহ্হহহহহহহহহ উমমমম উমমমম আহ্হহহহহহহহহ আহ্হহহহহহহহহ উইমাআআআআআগোওওওওও আহ্হহহহহহহহহ উমমমম, খানকির ছেলে মেরে ফেলল আমাকে…

আহ্হহহহহহহহহ আহ্হহহহহহহহহ উইমাআআআআআগোওওওওও উইমাআআআআআগোওওওওও উমমমম উমমমম আহ্হহহহহহহহহ, আমার হবে আমার হবে, আহ্হহহহহহহহহ উমমমম, ছাড় আমায় গুদমারানীর ব্যাটা, আহ্হহহহহহহহহ আহ্হহহহহহহহহ আহ্হহহহহহহহহ আহ্হহহহহহহহহ। threesome choti

ফোয়ারা দিয়ে মুতে আমার শরীর ভিজিয়ে দিল।মুতের ফোয়ারা থামলে আবার ওর গুদে আঙলী করলাম।বাকি মুত টাও ফোয়ারা হয়ে বেরল। আমরা নিজেদের জল দিয়ে ধুলাম।
পা: অভি দা আজ পর্যন্ত এই সুখ কেউ দেয়নি। রনি ও না।
অ: সবে তো শুরু, এখনও রাত অনেক বাকি পায়েল।

ঘরে ফেরার সময় ওর মাই দুটোই দুহাতে পিষতে পিষতে এলাম। ঘরে ঢুকে পায়েল বিছানায় শুয়ে পা ফাঁক করে ডাকল।
পা: এস অভি দা আমি তৈরী।
আমিও খাটে উঠে হাটতে ভর দিয়ে বসে পায়েলের গুদে বাঁড়া ঢুকিয়ে চুদতে শুরু করলাম। threesome choti

পা : আহ্হহহহহহহহহ আহ্হহহহহহহহহ উমমমম আহ্হহহহহহহহহ চোদ চোদ আহ্হহহহহহহহহ আহ্হহহহহহহহহ উমমমম আহ্হহহহহহহহহ আরও জোরে আহ্হহহহহহহহহ আহ্হহহহহহহহহ উমমমম আহ্হহহহহহহহহ আহ্হহহহহহহহহ উইমাআআআআআগোওওওওও আহ্হহহহহহহহহ আহ্হহহহহহহহহ ( কোমর তুলে তলঠাপ দিচ্ছে মাঝেই)
মিনিট ১৫ চুদে আমি মাল ফেললাম।

পায়েলের পেট, তলপেট, বুকে আমার বীর্য ফোঁটায় ফোঁটায় ছড়িয়ে পড়ল। পায়েলের বীর্য মাখা শরীরের উপর শুয়ে হাপাতে লাগলাম।
পা: কি শখ মিটল?
অ: তোমার মত ডবকা মাল একবার চুদে কি মন ভরে। threesome choti

পায়েল আমাকে নিজের উপর থেকে সরিয়ে উঠে বসল।ন্যাতানো বাঁড়া টা তৎক্ষণাৎ মুখে নিয়ে চুষতে লাগল। আমার বাঁড়া আবার খাড়া হতে লাগল।
অ : পাকা খানকি তুই। তোর মত খানকিকে ইংরেজীতে bitch বলে। bitch মানে কুত্তী। তোর মত মাগীকে কুত্তা চোদা করতে হয়।

পা : ( মুখ থেকে বাঁড়া বার করে) এই বোকাচোদা তোকে কখনও বারন করেছি? যে ভাবে ইচ্ছে চোদ। আমার মত বাঁড়াখাকি মাগীর বাঁড়াতে না নেই।
পায়েল খাট থেকে নামল, পেছন পেছন আমিও। পায়েল দেওয়াল ভর দিয়ে ঝুকে পোদ উচিয়ে ধরল। আমি ওর খানদানী পোদ দুহাতে একটু চটকালাম।তারপর গোটা ৪-৫ চাপড় মারলাম দুই পোদে। মুখ থেকে থুতু নিয়ে পায়েলের গুদে মাখিয়ে বাঁড়া ভরে দিলাম গুদে। threesome choti

পা: আহ্হহহহহহহহহ
হালকা হালকা ঠাপ দিতে লাগলাম।
পা: আহ্হহহহহহহহহ আহ্হহহহহহহহহ জোরে দে না বানচোত উমমমম উমমমম আহ্হহহহহহহহহ উমমমম
আমি পায়েলের চুলের মুঠি বাঁ হাতে ডান হাতের মুঠোতে পায়েলের মাই ধরে গদাম গদাম করে ঠাপাচ্ছি।

পা: আহ্হহহহহহহহহ আহ্হহহহহহহহহ উমমমম আহ্হহহহহহহহহ উমমমম উইমাআআআআআগোওওওওও ফাটা আমার গুদ আহ্হহহহহহহহহ আহ্হহহহহহহহহ উইমাআআআআআগোওওওওও আহ্হহহহহহহহহ উইমাআআআআআগোওওওওও আহ্হহহহহহহহহ উমমমম উমমমম আহ্হহহহহহহহহ উমমমম উমমমম আহ্হহহহহহহহহ আহ্হহহহহহহহহ… threesome choti

আবার ১৫মিনিট মত ঠাপিয়ে পোদের উপর মাল ঢাললাম। খুব ক্লান্ত দুজনেই। আমি মৌ এর পাশে শুয়ে পড়লাম, আমার পাশে পায়েল। সকালে ঘুম ভাঙল বুকের উপর অসম্ভব চাপে। দেখি মৌ আমার বুকের উপর ল্যাংটো হয়ে বসে পায়েলের চুল ধরে টানছে। আমাকে চোখ খুলতে দেখে

মৌ: খানকির বাচ্চা রা আমার ঘরে আমার খাটে তোরা চোদাচুদি করেছিস, তারপর আমার খাটেই ল্যাংটো হয়ে ঘুমাচ্ছিস? আমি এর বদলা নেব।নেবই।

  বোন হল বৌ… | BanglaChotikahini

1 thought on “threesome choti আমি সে আর ও”

Leave a Reply