অন্য কেউ আমার মা কে চোদবে সেটা আমি সহ্য করবো না – মা-ছেলের চুদার গল্প

Bangla Choti Golpo

2020 তে সব বন্ধ হয়ে যাওয়াতে আমি, বাড়িতে থেকেই কলেজ করতে শুরু করে দিলাম।
আমার বাড়িটা বেশ বড়ই, বাবা তখন অন্য সহর এ ব্যবসার কারণ এ ওখানেই আস্থা নিয়েছিল, এবং বাড়িতে আপাতত আমি, আমার মা রিতা এবং আমাদের চাকর সুজয় থাকতাম। আমার, আমার মা এবং সুজয় এর 3 তে আলাদা রুম ছিলো, এবং আমাদের বাড়িতে বাথরুম ছিলো 2 টো, একটা 2 তলায় যেখানে আমার আর মা এর রূম ছিলো, আর 1 টা 1 তলায় যেখানে সুজয় এর রুম ছিলো।

পাশের বাসার আন্টি

আমি সাধারনত আমার রুম থেকে সারাদিন এ খুব জর 5 বার বেড়াতাম, মনে ওই বাথরুম যেতে কিংবা একটু বাইরে হাওয়া খেতে, আমি আমার দিনের খাবার আমার নিজের রুম এ খেতাম যেত সুজয় আমায় দিয়ে যেত।
আমার মা রিতা, কি আর বলবো, প্রতি মাস এ একটা করে বাবার মদ এর বোতল খেয়ে শেষ করে দিত, এবং দুপুর থেকে সারাক্ষণ মোদের নেশা তেই থাকতো, আর নিজের রুম এই থাকতো। আমার মা এর ফিগার তার বয়স এর প্রতি অনেক লোভনীয় ছিলো, এবং মা বাড়িতে থাকতো, আর সুজয় কে প্রায় 2 বছর ধরে আমরা চিনি তাই ওকেও মা পরিবার হিসেবে দেখতে বলে, তাই মা বাড়িতে একটা শুধু নাইটি পরেই থাকতো, এবং ব্রা পেন্টি কিছুই পড়ত না, আর বেশিরভাগ সময় মায়ের দুধ এর বোটা গুলো পরিষ্কার করে বোঝা যেত, যা দেখে আমার বাড়া টাও খাড়া হয়ে যেত।

Bangla Choti Golpo, College Girl Choti Golpo, hot bangla choti golpo, Hot Indian Choti Golpo, New Choti Golpo

বেশ কিছুদিন ধরে আমি দেখছিলাম, মা আর সুজয় কিছু একটু আলাদা রকম ব্যবহার করেছিল। আমি ভাবলাম নিশ্চই কিছু টো একটা গন্ডগোল আছে। তাই এক দিন আমি লক্ষ রাখতে শুরু করে দিলাম। মা প্রায় দুপুর 12 তার দিকে মদ খেয়ে চান এ যেত। আমি সেই দিন দেখলাম, মা মদ খেয়ে, নেশায় টলতে টলতে বাথরুম এ চান করতে ঢুকলো, তখন সুজয়, 2 তলায় ঝার দিচ্ছিল, মা প্রায় 10 মিন বাদ এ বাথরুম দিয়ে ডাক দিল, এই সুজয় গামছা টা নিয়ে আয় টো বাথরুম এ, তারপর আমি দেখলাম সুজয়, দড়িতে খোলা গামছা টা নিয়ে মা এর বাথরুম এর দরজা সামনে দাড়িয়ে অস্তে করে মা কে ডাক দিল।
তখন দেখি মা, সুজয় এর সামনে পুরো দরজা টা হা করে খুলে দিল, যেহুতু ভেতরে কোনো গামছা ছিলো না, মানে মা সুজয় এর সামনে পুরো নগ্ম অবস্থায় ছিলো। আমি দেখলাম সুজয় একটা মুচকি হাসি দিল, এবং মা ওকে বাথরুম এ ভেতরে ডেকে নিল, ভাগ্য ক্রম এ আমার হাথ এ তখন ফোন টা ছিলো বলে আমি ঐটা ফোন এ রেকর্ড করে নিয়েছিলাম।

new choti colection

মা তারপর দরজা টা বন্ধ করে দিল, আমি দৌড়ে গিয়ে দরজায় কান লাগিয়ে সুন চেষ্টা করলাম ওরা কি করছে। আমি শুনলাম
মা বলছে : অত দেরি হলো কোনো আস্তে সুজয় বললো : আর আমি ঝাড় দিচ্ছিলাম
মা হালকা করে চিল্লিয়ে উঠে বললো: আঃ সুজয় অস্তে টেপ অত জোরে টিপিস না, তারপর বললো, করে তোর আখনি দাড়িয়ে গেছে, খল জামা প্যান্ট টা তারাটি,
সুজয় বললো: হম
তারপর শোয়ার শুরু হওয়ার আওয়াজ পেলাম, আর ভেতর দিয়ে অস্তে অস্তে শব্ধ আসছিল,
সুজয় বললো: ভালো করে পুরোটা মুখে নাও দিদি
তারপর 5 মিনিট এর কোনো আওয়াজ পেলাম না।
তারপর শোয়ার বন্ধ হলো, আমি দৌড়ে আমার রুম এ চলে আসলাম, কিছু ক্ষন পড়ে দেখি মা বাথরুম থেকে বেরোলো, তার 5 মিন পড়ে সুজয় বেরোলো।

আমি তখন কি করবো ভেবে পাচ্ছিলাম না, ব্যাপার টা যা হলো টা দেখে আমার বাড়া টা পুরো ফুলে শক্ত পাথর এর মতন হয়ে গেলো।

বিকেলে সেই দিন মা রাত 8 তার দিকে আবার মদ কাচ্ছিল, আমি মা এর রূম এ গিয়ে দেখলাম, আমি মা কে বললাম, ” মা আমি ঘুমাতে যাচ্ছি বেশি শব্দ করো না, আর আজ রাত আমি খাবো না” বলে আমি আমার রুম এ চলে আসলাম। আমি তখন থেকে পুরো নজর রাখছিলাম মা এর ওপর আমার রুম থেকে। প্রায় রাত 10 তার দিকে সুজয় 2 টো প্লেট খাবার নিয়ে মা এর রূম এ ঢুকে দরজা বন্ধ করে দিল। আমি আবার দৌড়ে গিয়ে মা এর রুম এর দরজায় বাইরে কান পেতে সোনার চেষ্টা করছিলাম ওরা কি কথা বলছে।
শুনতে পেলাম
সুজয় বললো : দাদা আজ খাবে না ?
মা বললো না : না ও আজ খাবে না
তারপর মা আবার বললো : করে তোর আমাকে দেখলে খালি দাড়িয়ে যায় কোনো?
সুজয় বললো: কি করবো দিদি তোমার দুধ এর বোটা গুলো নাইটি ওপর দিয়ে দেখলে নিজেকে কন্ট্রোল করতে পারি না

মা বললো : নাইটি ওপর কোনো, পুরো পরিষ্কার দেখবি ?
সুজয় বললো : মানে?
মা বললো : মানে অত গরম এ, বেশি কাপড় করতে ইচ্ছে করে না, আমি টো নাইটি টা খুলে দিচ্ছি, তুই ও চাইলে তোর জামাকাপড় খুলে দে। এমনিতেও এসি টা চলছে কোনো আশুভিদা হবে না।
তারপর অনেক ক্ষন ওরা এরম কথা বলেই যাচ্ছিল, মাঝে মাঝে হম উফফ এর আওয়াজ পাচ্ছিলাম, বুঝলাম ভেতরে নিশ্চই কিছু একটা চলছে।
তারপর দেখলাম, মা এর রূম এর ভেতরে লাইট টা নিবে গেলো, এবং খাট এর কাট এর কোচ কোচ করে আওয়াজ হচ্ছিলো, বুঝলাম সুজয় এর বাচ্চা টা সালা আমার মা কে চুদছিল। ভেতর দিয়ে আমার মা উফ আহ আওয়াজ দরজায় বাইরে পরিষ্কার শোনা যাচ্ছিল, তখন আমার রাগ ও হচ্ছিলো এবং আমার বাড়া টা শক্ত পাথর এর মতন হয়ে আমার পন্ট এর বাইরে বেরিয়ে এসেছিলো, জামিন কোনো সাপ কোনো খপ এর ভেতরে দিয়ে উকি মারে। আমি ঐখানে বসে বসে ওই আওয়াজ শুনে ঐখানে হ্যান্ডেল মারলাম, এবং ড্রেসিং রুম এ গিয়ে মায়ের একটা গোলাপী রঙের পেন্টি টে মাল গুলো মুছে নিলাম।

এবার অন্য কেউ আমার মা কে চোদবে সেটা আমি সহ্য করবো না, তাই আমি আমার এক দাদা কে ফোন করে বলেছিলাম, ওর বাবা, এক পুলিশ, আমি প্রায় ওকে 5 হাজার টাকা দিয়ে বলেছিলাম, জে ও জানো ওর বাবা কে বলে কাল সুজয় কে ধরে নিয়ে অন্য কোনো জায়গায় ছেড়ে আস্তে অথবা লকআপ এ পারে দিতে, আমার বাবার অনেক পয়সা তো 5 হাজার টাকা আমার জন্য কিছু না।

পরের দিন আমি সকালে দেখলাম, সুজয় সকালে মা এর রূম থেকে বেরিয়ে গেলো। সেই দিন প্রায় তখন 10 টা বেজে, আমি সুজয় কে বললাম, যা বাজার থেকে আমার জন্য মাংস নিয়ে আয়ে খাবো, ও বেড়ানোর পর আমি আমার দাদা টাকে ফোন করে বললাম ও বেরিয়ে বাজার এর দিকে গেছে, তারপর কি হল সেটা আমি জানি না, কিন্তু সুজয় আর বাড়িতে আসেনি, আমি দাদা টা কে ফোন করে জিগ্যেস করলাম, ও বললো ওরা সুজয় কে আমাদের বাড়ি থেকে প্রায় 200km দুর কোথায় ছেড়ে এসেছে।
আমি তখন পুরো নিশ্চিন্ত, এমনিতেও আমার নিজেরও আমার মা কে দেখে চোদার খুব ইচ্ছে ছিলো, কিন্তু আমি জানতাম, আমার মা, মনে রিতা, এতটা রেন্ডি হবে।

যথারীতি মতন, মা সেই দিন ও মদ খেয়ে বাথরুম এ চান করতে গেছিলো, এবং জন্য না জে সুজয় বাড়িতে নেই। মা প্রায় 5 মিন বাদ এ ডাক দিল “ওই সুজয় গামছা টা নিয়ে আয়ে”
এবং আমি এই চান্সে টা হাথ থেকে যেতে দিতে পারি না, টো আমি আমার জামা পন্ট টা খুলে, গামছা নিয়ে গেলাম, দরজায় আওয়াজ দিতেই মা দরজা টা খুলে দিল, মা কে জীবন এ প্রথম বার পুরো ল্যাংটো দেখে আমার বাড়া টা সঙ্গে সঙ্গে শক্ত পাথর এর মতন হয় গেলো, আর বাড়ার মাথা টা সিদ্ধ ডিম এর মতন ফুলে গেলো, আর বাড়ার চামড়া টা ছড়িয়ে পিচি গেলো।

মা আমাকে দেখতে পা নি, কি জানি কোনো দেখলাম মা এর গায়ে মুখে, পুরো সাবান এর ফেনা, আমি ভাবলাম এর থেকে আর ভালো চান্সে আর হয় না, মা আমাকে ধরে বাথরুম এ টেনে নিয়ে গেলো, মা বললো : কি সুজয় আজ তো পুরো ল্যাংটো হয়েই এসেছিস আমার কাছে, আমি যতটা পারি সুজয় এর গলা করে বললাম হুম, দিয়ে দেখি মা, মুখ থেকে সাবান টা নাধুয়েই আমার সামনে হাঁটু গেড়ে বসে পড়লো, আমার ডিম এর মতন বাড়ার মাথা টা মা এর মুখের সামনে চলে আসলো, আমি নিজেকে আর কন্ট্রোল না করতে পেরে, মা এর মাথা টা ধরে আমার বাড়া টা মুখে ঢুকিয়ে দিলাম, মা কিছু না বলেই আমার বাড়া গা চুষতে শুরু করে দিলো, আমি নিজেকে আর ধরে রাখতে পারলাম না, প্রথম বার কেও বাড়া চুষে দিচ্ছিলো তাও প্রায় 2 মিনিটেই আমার মাল বেরিয়ে মা এর পুরো মুখ টা ভরতি হয় গেলো।

মা তারপর মুখ বন্ধ করে ঐটা গিলে নিলো, আমি অবাক হয়ে গেলাম। তারপর মা উঠে দাড়িয়ে আমাকে জড়িয়ে ধরলো, মা এর বড় বড় দুধ গুলো গায়ে লাগতেই আমা বাড়া। তাবার শক্ত পাথর হয়ে গেলো, এবং আমি তখন হাথ দিয়ে মা এর গুড টা হাথ বলেছিলাম। মা তারপর শোয়ার টা অন করে দিলো এবং মা এর মুখ থেকে সাবান টা ধু যেতেই মা এর মুখ টা হা হয়ে গেলো, কিন্তু মা তাও কিছু বললো না, কোনো সেটা আমি জানি না।

চান করার পর মা গামছা দিয়ে গা মুছে নিজের ঘরে চলে গেল, এবং আমি নিজের রুম এ এসে গেলাম, এবং ভাবতে থাকলাম এক্ষুনি কি হলো।

বিকেলে আমি মা এর রূম এ গেলাম, দেখি মা মদ খাবার জন্য রেডী করছিল, মা আমাকে জিজ্ঞেস করলো সুজয় কোথায় আমি বললাম আমি জানি না, কিন্তু আমি এইটা জানি ও কি করতো।
মা মদ টা টেবিল এ রেখে চেয়ার এ বসলো, কিছু একটা চিন্তা করছিল। আমি একটা চেয়ার নিয়ে মা এর পাশে বসে , মা এর দুধ এ হাথ দিলাম, এবং বলতে থাকলাম, দেখলাম মা কিছু বলছে মা, কিন্তু আমার দিকে তাকিয়ে আছে, কিছু ক্ষন পড়ে মা বললো, ছার, আমি বললাম, ” না ঐটা বলো না” দিয়ে আমার ফোন রেকর্ড করা ভিডিও টা দেখলাম, দিয়ে বললাম এইটা কিন্তু আমি বাবা কে পাঠিয়ে দেবো, তারথেকে ভালো যেটা আমি করছি সেটাতে আমার আর তোমার, 2জন এর ই ভালো।
মা চুপ হয়ে গেলো, আমি আমার হাথ টা এবার মায়ের নাইটি ভিতর দিয়ে দুধ এ দিলাম, মা কিছু বলল না, মায়ের দুধ গুলো বেশ গরম গরম ছিলো।

তখন আমার বাড়া টা আবার শক্ত পাথর এর মতন হয়ে গেলো, এবং সিদ্ধ ডিম এর মতন বাড়ার মাথা গা পন্ট এর বাইরে উকি মারছিল, আমার বাড়া টা দেখে মা এর চোক বড় বড় হয়ে গেলো, এবং আপনে অপ মায়ের হাথ টা আমার বাড়ার ওপর বোলাতে লাগলো।
মা বললো, করে তোর বাড়া টা অত বড় কি করে, আমি বললাম হুম খুব বড় আমি জানি।
আমি মা কে তারপর তুলে নিয়ে খাট এ শোয়ালাম। মা এর ঘরের দরজা টে বন্ধ করে দিলাম। মা খাট এ শুয়ে রইলো, আমি গিয়ে মা এর নাইটি টা খুলে দিলাম, মা কে ল্যাংটো দেখে আমার বাড়া টা অত শক্ত হয়ে গেছিলো জে মনে হচ্ছিল আরেকটু হলে ফেটে যাবে।

আমি মা এর 2 টো পা ফাঁক করে মায়ের গুড এর আমার মুখটা দিয়ে চাটতে লাগলাম, মা উফফ আহ করতে লাগলো, আমি জিজ্ঞেস করলাম, সুজয় এইটা করত? মা তখন বললো, হা রে সুজয় কই, আমি কিছু বললাম না এবং আরো জোড়ে জোড়ে চাটতে শুরু করে দিলাম। আমি তারপর আমার জামা প্যান্ট টা খুলে দিলাম, আমার বাড়া টা দার সাপ এর মতন ফোন তুলে ছিলো।
আমি মা এর ওপর উল্টো করে শুয়ে পড়লাম, যাতে আমার বাড়া টা মায়ের মুখে আর মা এর গুড টা আমা মুখে, মা যতক্ষণ আমার বাড়া টা চুষছিল আমি মায়ের গুড টা চাটছিলাম। বাস প্রায় 5 মিনিট এর মধ্যে আমার মাল বেরিয়ে গেল, এবং আমার বাড়া টা নেতিয়ে গেল এবং অমর ও কমন এনার্জি লেস হয়ে গেলাম,আমি বললাম মা আজ 2বার মাল বেরিয়ে গেছে আখন না আর তাই রাত এ করবো আবার, মা বললো ঠিক আছে কিন্তু আমার টা চেটে দে যতক্ষণ আমি স্যাটিসফাই হয়, টো মায়ের কথা মতন আমি করলাম, প্রায় আর 10 মিন চাতার পর মা স্যাটিসফাই ছিলো। তখন রাত 9 টা বেজে, আমি বললাম, আমি খাবার অর্ডার করছি, খেয়ে আজ রাত আবার করবো।
মা বললো ঠিক আছে, তারপর 2 জন ল্যাংটো হয়ে শুয়ে ছিলাম খাট এ, এমনি কথা বলছিলাম এর মোবাইল দেখসিলাম, আর মাঝে মাঝে মায়ের গায়ে হাথ বলেছিলাম।

প্রায় 30 মিন বাদ এ খাবার এসে হলো, আমি একটা পন্ট পড়ে, নিচে গিয়ে খাবার টা নিয়ে আসলাম, মা এর রূম এ এসে আবার পন্ট টা খুলে দিলাম, আর আমার বাড়ার চামড়া টা ছড়িয়ে দিলাম।
খাবার পর আমরা আসল কাজ টা শুরু করলাম।

মা খাট এ শুয়ে ছিলো, আমি গিয়ে মায়ের ওপর সালাম, মায়ের হাথ এ হাথ দিয়ে মায়ের ঠোটে লিপ কিস করলাম, জিব এর সাথে জিব লাগিয়ে।
তারপর মায়ের দুধ গুলো চুষতে শুরু করে দিলাম, মা তাতে খুব ভালো লাগছিল। তারপর আমি আবার মা এর গুড টা চাটতে শুরু করে দিলাম আর সঙ্গে আমার আঙ্গুল দিয়ে ফিঙ্গারিং করছিলাম, মা এর আহহ উফফ শুনে আমার বাড়া টা আবার শক্ত পাথর হয়ে গেলো, জানো মনে হচ্ছিল ফেটেই যাবে। অনেকক্ষণ চাটার পর মা কে বললাম, মা আজ তোমার গুড এ বাড়া ঢোকাবো কিন্তু, মা মুচকি হাসি দিয়ে বললো হা রে ঠিক আছে।

তারপর আমি বললাম, তার আগে আমার বাড়া টা একটু চুষে জ্বলজ্বলে করে দাও।
মা আমার বাড়া টা মুখে নিয়ে লালা দিয়ে পুরো ভিজিয়ে লেটেলটে করে দিলো।
তারপর মা শুয়ে পড়লো, আমি মায়ের 2 টো পা ফাঁক করে বাড়া টা মায়ের গুড এর ওপর থপ থপ করতে করতে বললাম, মা আজ প্রথম বার কিছু ভুল হলে বল।
দিয়ে মায়ের গুড এর ভেতরে আমার বাড়া টা ঢুকিয়ে দিলাম, ঢোকাতেই অত আরাম পেলাম জানো মনে হলো আমি জন্নথ এ প্রবেশ করে গেছি।

আমি অস্তে করে আমার পুরো বাড়া টা মায়ের গুড এ ঢুকিয়ে দিলাম, মা বললো, বাহ তোর বাড়াটা তোর বাবা আর সুজয় থেকে অনেক বড় টো, আমি একটু হেসে মা কে ঠাপ দিতে শুরু করলাম, দি ঘাপাগাপ করেই যাচ্ছিলাম, যা বুঝলাম মা অন্য দিন এর থেকে আজ একটু বেশিই জোরে চিল্লাচ্ছিল, মা আমাকে বলল আরো জোরে করতে, আমি আমার ঠাপ দেওয়ার স্পীড বাড়িয়ে দিলাম, আমার বাড়া টা মায়ের গুড এর ভেতর ঘর্ষণ এ গরম হয়ে উঠলো, আর তারপর মাল বেরিয়ে গেল, আমি বাড়া টা মায়ের গুড থেকে না বার করে মায়ের গুদেই মাল টা পুরো ছেড়ে দিলাম। দিয়ে কিছুক্ষণ ধরে রেখে তারপর বার করলাম। আমার বাড়ার সাথে কিছু টা মাল গুড দিয়ে বয়ে বিছানার চাদর এ পড়লো। দেখলাম এখন টো সারাদিন থেকে সব চেয়ে বেশি মাল বেরিয়েছে।

আমি মা কে বললাম, ওহ মা তোমার গুড এ জে মাল ফেলে দিলাম, বাচ্চা হয়ে গেল,
মা আমাকে বলল, আর পাগল তুই চিন্তা কান করছিস, আমার গুড এর ভেতরে দিয়াফ্রাগ লাগানো আছে, মাল ফেললেও বাচ্চা হব না।
আমি তারপর একটু মুচকি হাসি দিয়ে, মায়ের গুড়ের ওপর আমার বাড়া ত বুলিয়ে আরেকবার ঢোকালাম, দিয়ে বের করে দিলাম।
আমার বাড়াটা পুর আমা মাল এ কভার হয়ে গেছিলো, আমি আমার মাল মাখানো বাড়া। টা নিয়ে মায়ের মুখের কাছে ধরলাম, মা মাথা টা উচু করে আমার মাল মাখানো বাড়া টা চুষে দিল, অমর বাড়া টা পুরো পরিষ্কার হয়ে গেলো, জানো কিছু হয়ে নি।

রাত এ আমরা একসাথে এক খাট এ ল্যাংটো হয়ে ঘুমিয়ে পড়লাম।
তার পরের দিন থেকে মা মদ খাওয়া ও ছেড়ে দিল, এবং প্রায় প্রতিদিন আমরা নতুন নতুন পোজ এ চুদলাম।

  শেফালির যৌবনকথা – অধ্যায়-২ – পর্ব-৩ | BanglaChotikahini

Leave a Reply