আমি আমার ছেলের বুকে চড়ে শুয়ে আছি আর আমার গুদে ছেলের বাঁড়া তখনও ঢুকানো রয়েছে

Bangla Choti Golpo

আমার ঘুম যখন ভাঙল, তখনও বাইরে অন্ধকার কাটেনি। তাকিয়ে দেখলাম আমি আমার ছেলের বুকে চড়ে শুয়ে আছি আর আমার গুদে ছেলের বাঁড়া তখনও ঢুকানো রয়েছে। আমাদের বিছানা দেখলে মনে হবে কাল সারারাত নির্ঘাত যুদ্ধ হয়েছে। সারা বিছানা এলোমেলো, আমার চুল এলোমেলো। বিছানার চাদর এখনও ভিজে রয়েছে জায়গায়-জায়গায়। গত রাতের চোদনে প্রতিবার আমি চরম তৃপ্তিতে প্রবল বেগে যোনীরসের সঙ্গে আমার পেচ্ছাপ ছড়িয়ে দিয়েছি। দেখলাম ছেলের চওড়া কাঁধে জায়গায় জায়গায় আমার কামড়ের দাগ এখনও স্পষ্ট।

 

কাল কতবার যে আমরা করেছি, সে হিসেব নেই। প্রথমবার টানা আদাঘণ্টা আয়েশ করে মায়ে-ছেলেতে চোদাচুদি করেছি। মনের সুখে আমার রসাল গুদ মেরে আমাকে দুইবার মুতিয়ে, রস ফেদিয়ে ও আমার গুদে মাল ঢেলে দিয়ে আমাকে সেই ডাক্তার দিদির গল্প শুনিয়েছে। সেই গল্প শুনে তো আমি আর ও দুজনেই জল মাল ফেদিয়ে খানিকক্ষণ ঘুমিয়ে পড়লাম। তারপর আবার পনেরো কি কুড়ি মিনিটের মধ্যেই আমাদের দুজনের ঘুম-ই ভেঙে গেল। আমরা একে-অন্যের দিকে তাকাতেই মিষ্টি হেসে কাছাকাছি এলাম। তারপর আবার আমাকে উলটে-পালটে চুদল আমার ছেলে। আবার আদাঘণ্টায় আমার দুবার অর্গাজম হল। আবার কিছুক্ষণ ঘুমিয়ে উঠলাম। এইভাবে চলছিল রাত এগারটা থেকে।

 

শেষ মনে আছে, রাত দুটোর সময় আমরা দুজনেই জেগে উঠলাম। আর ঘুম থেকে উঠেই ছেলে বায়না করল, “মাআআআ… একটু চাটব?” আমিও ওর আবদার শুনে না করলাম না। শালা পেটের ছেলে না শত্রু! চেটেই আমাকে মুতিয়ে দিল। তারপর সেই মুত খেয়ে কুত্তাচোদা করল পাক্কা পনেরো মিনিট। আমার তো আরও দুইবার রস, মুত ছেড়ে কাহিল দশা। শেষে ওকে বিছানায় ফেলে আমিই ওর বুকে চড়ে পোঁদ নাচিয়ে ঠাপিয়ে ওর বীর্য গুদে গিলে ওর বুকে মাথা রেখে তৃপ্তিতে ঘুমালাম। তাও কতক্ষন? এখন বড়জোর চারটে বাজে। সত্যি কপাল করে এমন চোদনবাজ ছেলে পেয়েছি আমি। সত্যি নিজেকে ভাগ্যবান মনে হচ্ছে এখন। আমার বরের তো আমাকে আর চোখেই পড়বে না এবার। নিজের মায়ের পেটের বোনকে পেয়ে গেছে যে। বোনও এতকাল দাদাকে লুকিয়ে চুরিয়ে লাগিয়ে এসেছিল, এখন বরকে নিজের মেয়ের সঙ্গে লাগাতে দিয়ে দাদাকে বগলদাবা করে ফেলেছে।

 

এইসব ভাবতে ভাবতে আমার গুদেওটা আবার রসে উঠল। আচ্ছা কামবাই হয়েছে আমার! আগে তো এত ঘনঘন চোদাই ইচ্ছে জাগত না! কী হল আমার? বয়েস কি কমে যাচ্ছে নাকি? নাকি ভয় হচ্ছে, বয়েস বেড়ে যাচ্ছে বলে? তা-ই বা হবে কেন? কত বয়েস আমার? এই বয়েসে তো কত মেয়ের বিয়েও হয় এখন। আমার যা বয়েস, এখনও ছেলের সঙ্গে বিয়ে করে নতুন করে আমি দিব্যি হেসে খেলে বারো থেকে পনেরো বছর সংসার করতে পারব। আগামী সাত থেকে আট বছর তো আমার খুব ইচ্ছে পরপর বাচ্চা বিয়োনোর। অন্তত চার থেকে পাঁচটা বাচ্চা আমার চাই-ই চাই।

 

বাচ্চার কথা ভাবতেই আমার খুব ইচ্ছে হল, একটু চোদন খাওয়ার। আমি ছেলের বুক, মুখে কানে জিভ দিয়ে চাটতে থাকলাম আর তাতে ছেলে নড়ে উঠল। আমি ওর বুকে নখ দিয়ে আলতো করে আচড় কেটে দিতে দিতে অনুভব করতে লাগলাম যে আমার গুদের ভেতরে এতক্ষণ অর্ধেক নেতানো বাঁড়াটা কেমন ক্রমশ শক্ত হয়ে উঠছে। আমি পোঁদ তুলে ওর বাঁড়াটা একটু বের করে নিয়ে আমার পোঁদ নামিয়ে বসে পুরো বাঁড়াটা গুদের ভেতরে টেনে নিলাম। এবার ছেলে নড়ে উঠল। আমি ওর গালে গাল ঘষতেই ওর হাত আমার পোঁদের উপর চলে এল আর সেই সাথে আমার পোঁদ চটকাতে চটকাতে ও নীচের থেকে পকাৎ করে একটা ঠাপ দিল।

 

আমি আরামে কাতরে উঠলাম, “আহহহহহহহ… বাবাআআআআআন…গোওওওওও”

 

ইতিমধ্যে বাবানের হাত আমার নগ্ন শরীরের ঘুরে বেড়াতে শুরু করল। আমার মসৃণ পিঠে, নরম পাছায় আদর করতে করতে ও আমাকে কাছে টেনে নিয়ে নীচ থেকে তলঠাপ দিতে শুরু করল। আমিও পোঁদ নাচিয়ে ‘হাহ্ হাহহহ হাআআআ’ করতে করতে ভোর রাতে ঠাপাতে লাগলাম। ঠাপের তালেতালে আমার নরম মাইদুট ওর বুকে জোরে জোরে ধাক্কা দিতে লাগল আর বাবান আমার পোঁদ ছানতে ছানতে আমার কান, গলা, ঠোঁটে চুমুতে উমুতে ভরিয়ে দিয়ে চলল। একটু পরে আমাকে জাপটে ধরে আমাকে খাটে ফেলে দিয়ে আমার বুকে উঠে পড়ল ও। তারপর আমার ঠোঁটে চুমু খেতে খেতে আমার একটা পা উরু ধরে টেনে তুলে ধরে নিজের বাঁড়াটা গোড়া অবধি টেনে বের করে ঘপাং করে একটা ঠাপে আমার গুদের ভেতরে চালিয়ে দিল। আমি এমন খাট কাঁপানো ঠাপে ককিয়ে উঠলাম, “আহহহহহহহহহহহহহহহহ… মাআআআআআআআআআআ… গোওও…”

 

বাবান আমার গালে গাল ঘষতে ঘষতে আবার একটা ঠাপ দিল। আমি আবার কাতরে উঠলাম, “আহ… মাআআআআআআআআআআ…উমমমমমমমমম…”

 

ছেলে আমার চোখে চোখ রেখে বলল, “কী হল, মা… এই ভোররাতে নরম বিছানায় শুয়ে নিজের পেটের ছেলেকে দিয়ে চোদা খেতে কেমন আরাম লাগছে ?”

 

“ওরে আমার সোনা বাবাটা রে! তোমার চোদা খেয়েই না তোমার মা এমন বেশ্যা মাগী হতে পেরেছে, আর তুমিই জিজ্ঞেস করছ, কেমন লাগছে?”

 

“সত্যি বলছ? আমি তো এর আগে কাউকে লাগাইনি, মা… তুমিই আমার চোদনগুরু, তুমিই আমার প্রথম গুদ মারার হাতে খড়ি দিয়েছ”

 

“হাতে খড়ি আবার কী? বলো গুদেবাঁড়া… আহহহহহহ… সত্যি… তোমার চোদা খেয়ে আমি আবার সেই আঠারোর কচি মাগী হয়ে গেছি, বাবান… আমকে তুমি আবার কচি বানিয়ে দিয়েছ… আমার বয়েস কমে গেছে তোমার সঙ্গে চোদাচুদি করতে পেরে… আহহহহহ… লাগাও, বাবান… মাকে আচ্ছা করে লাগাও… চুদে চুদে দাও আমার গুদ… আমাকে চুদে চুদে পোয়াতি করে দাও বাবান… ইহহহহ… কবে আমার পেট হবে, আমি আর পারছি না সোনা… আহহহহহহ… ঠাপাও বাবান… তোমার খানকী মা মাগীর, বেশ্যা রেন্ডিমাগীর গুদ চুদে চুদে পোয়াতি করে দাও…”

 

 

“আহহহহহ… মাআআআআআআআ… চুদতে যে এত আরাম, এত সুখ, তা আমি আগে জানতাম না… আহহহহহ… তোমাকে চুদতে শুরু করার পর থেকে শুধু মনে হয়, সারাদিনরাত তোমাক লাগাই… আহহহ… কী ভাল লাগছে তোমার নরম গুদে বাঁড়া চালাতে… আহহহহ… ধরো, মাআআআ… এইভাবে আমার বাঁড়াটা কামড়ে ধরো, কী ভাল লাগে…”

 

 

“আহহহ… বাবান, সোনা আমার, মাকে এবার একটু কুত্তাচোদা করো… আহহহহহ… তোমার চোদা খেতে খেতে আমি স্বর্গে উঠে যাচ্ছি। এবার মাকে কুত্তী বানিয়ে খানকী মার রসাল গুদটা কুত্তার মতো পেছন থেকে আচ্ছা কিরে চুদে দাও দেখি সোনা ছেলে আমার…”

 

বলে আমি খাটে চারহাতে পায়ে কুত্তীর মতো বসে পোঁদ তুলে ধরলাম। সেই দেখে আমার ছেলে পেছনে হাঁটু ভর দিয়ে দাঁড়িয়ে আমার পোঁদ দুইহাতে টেনে ধরে পোঁদে চুমু খেল আর সেই সাথে আমি কাতরে উঠলাম, “আহহহহহহ…বাবাগোওওওওও”

 

বাবান নিজের দুহাতে ভাল করে ওর খানকী মার পোঁদ চিরে ধরে আমার কালো পুটকির উপরে জিভ বোলাতেই আমি সিটিয়ে উঠলাম, পোঁদ টেনে নিতে গেলাম ওর মুখ থেকে। ও আমার পোঁদ বেশ করে চিরে ধরে চাটতে শুরু করেছে আমার পুটকি। বেশ করে টেনে ধরে পোঁদের ভেতরে জিভ ঘুরিয়ে ঘুরিয়ে চাটতে শুরু করলে আমার কাতরানি বেড়ে যায়। আমি গলা ছেড়ে আরামে কাতরে চললাম, “আহহ… চাটো, বাবান, খানকী মায়ের পোঁদ চেটে সাফ করে দাও… ইহহহহহহ… কী ভাল লাগছে গো তোমার চাটা খেতে… কী সুন্দর চেটে দিচ্ছে আমার ছেলেটা… আমার সোনা ছেলে, আমার বাবা ছেলে। আহহহহহহহহহহহহ… দাও, সোনা… মার পোঁদ চেটে চেটে ফাঁক করে দাও… ওহহহ মা গোওওওও… বাবান সোনা মাকে কী আরাম যে দিচ্ছ… উইইইইই মাআআআআআআআআআআ…”

 

বাবান আয়েশ করে আমার পোঁদ চেটে চলেছে, আমার আচোদা পোঁদ… এতবছর ধরে সামলে রেখেছি এই সুন্দর লদলদে ডাবকা পাছা আর এই টাইট পোঁদ। যে পোঁদের কুমারীত্ব আমার ছেলের হাতেই আমি বিসর্জন দেব। ভাবতেই কেমন গায়ে কাটা দিয়ে উঠছে আমার… ছেলে পোঁদ চাটতে চাটতে একটা আঙুল আমার পোঁদে ঢুকিয়ে ঘুরিয়ে ঘুরিয়ে আংলি করতে আরম্ভ করল। আমার যে কী আরাম হচ্ছে পোঁদে আংলি করায়… উহহহহহ… কী ভাল লাগছে টাইট পোঁদে ওর মোটা আঙুলের খেলায়… আমার বুক দুরু দুরু করছে, আমার কুমারী পোঁদের সতীত্ব কি আজকেই চলে যাবে নাকি ছেলের হাতে? আমি যে এটাকে অনেক যত্নে রক্ষা করেছি ওকে বিয়ের রাতে উপহার দেব বলে… আমার পোঁদে আংলি করার সঙ্গে সঙ্গে ছেলে আমার গুদ, পোঁদ সমানে চেটে চলেছে। আমি ওর হাতের আর জিভের আদরে পাগল পাগল হয়ে যাচ্ছি। কাল সারারাত বিছানার কুকুর-বেড়ালের মতো ঝাপটাঝাপটি করে চোদানোর পরেও এই ভোর রাতে যে আমার পেটের ছেলে আমাকে আবার গরম করে দিয়েছে, তাত বেশ বুঝতে পারছি, আমার যৌবন এখনও সমান আছে… অন্তত আমার ছেলে যখন আমাকে লাগিয়ে আরাম পাচ্ছে, তখন আমার তো চিন্তা নেই। আমি কাতরাচ্ছি গলা ছেড়ে, “আহহহহহহহহহহহহহহ… বাবান… সোনা… কী আরাম দিচ্ছ মাকে… আহহহহ… ওহহহহহহহহ… সোনা ছেলে আমার… তোমার রেন্ডি মাকে আর কষ্ট দিও না বাবান… আহহহ… কুত্তীর মতো বসে বসে আমার যে হাঁটু ব্যথা হয়ে গেল… আহহহহহ… এসো, এবার পেছন থেকে ডগিচোদা দাও বাবান…”

 

আমার ডাকে বাবান আমার পুটকি থেকে নিজের আঙুল বের করল। তারপর আমার মুখের দিকে এগিয়ে দিল আমার পোঁদে আংলি করা আঙ্গুলদুটো। আমি চোখ বুজে আয়েশ করে চুষে চুষে খেলাম নিজের পোঁদের রস… কেমন একটা গন্ধ… আমাকে মাতাল করে দিল। আমি চষতে চুষতে অনুভব করলাম পেছন থেকে আমার গুদের চেরায় বাবান ওর লোহার মতো আখাম্বা বাঁড়াটা ঠেকিয়ে চাপ দিয়েছে। আমি দম বন্ধ করে ওর বাঁড়ার চাপটা উপভোগ করছি… ও কেমন অবলীলায় বাঁড়াটা আমার টাইট গুদে চালিয়ে দিল এক ঠাপে। আমিও গলা ছেড়ে আয়েশের জানান দিয়ে উঠলাম, “আহহহহহহহহহহহহহ… সোনাআআ… কী ভাল লাগছে বাবান… আমার সোনা ছেলে… কী সুন্দর কুত্তী মার গুদে বাঁড়াটা চালিয়ে দিলে, সোনা… আহহহহহহহহহহহহ… পেট ফুলে উঠেছে আমার…”

 

ছেলে আমার সরু কোমর চেপে ধরল দুইহাতে, তারপর বাঁড়াটা মুন্ডি অবধি টেনে বের করে পকাৎ করে একটা ঠাপে পুরো গোঁড়া অবধি বাঁড়া সেঁধিয়ে দিল আমার চামড়ি গুদে। আমি চোখ বুজে কাতরে উঠে সুখের জানান দিলাম, ‘আইইইইইইইই ওওওওওওওওওওও… সোনাটা আমার… আহহহ… চোদো, বাবান… মাকে আচ্ছা করে ভোরের চোদন দিয়ে দাও দেখি… ইহহহহহহহহহহহহহহহহহ…”

 

” উহহহহ!! মাআআআআ… কী ভাল লাগছে তোমাকে কুত্তাচোদা করতে… একটু কুত্তীর মতো ভৌ ভৌ করো না… আমি সেই তালে তোমাকে কুত্তা চোদা করি…”

 

“হিহিহি… যত সব দুষ্টুমি… আমার বাবাটা… আমার সোনাটা… এমন সুন্দর মাদারচোদ ছেলের কথা না রেখে পারে কোন খানকী মাগী আছে, শুনি? হিহিহি… কী মজা… বাবান মাকে সত্যি কুত্তী বানিয়ে দেবে… চোদো, আমার কুত্তাটা… তোমার কুত্তী মাকে চোদো পিঠে হুমড়ি খেয়ে পড়ে… আমি ভৌ ভোউ করছি…”

 

বাবান আমার পিঠে হুমড়ি খেয়ে উঠে পোঁদ নাচিয়ে ভোউ ভোউ করে ডেকে ঠাপাতে থাকল। আমিও ওর তালে ভৌ ভৌ করে ডেকে উঠলাম। খিলখিলিয়ে হেসে উঠলাম নিজেদের ছেলেমানুষিতে। সেই সাথে ছেলের ঠাপানোর গতি বেড়ে গেল। ও ভৌ ভৌ করে ডাকছে আর আমার পিঠে হুমড়ি খেয়ে পড়ে পেছন থেকে ঝরের বেগে গুদ চুদে চলেছে। আমি আরামে কুঁই কুঁই করে কাতরাচ্ছি, ভৌ ভোউ করে ডাকছি আর মুখ ফিরিয়ে ওর মুখে চুমু খেয়ে চলেছি। ও আমার কান, গলা, ঘাড় চেটে চেটে আমার খোলা চুলে হাত বোলাতে বোলাতে আমার পিঠে শরীরের ভর রেখে কেবল পাছা নাচিয়ে কুত্তার মতো চুদে চলেছে। আমি আরামে আহহহহহহহহহহহ… মা…গোওওওওওওওওও… ভৌ ভৌ ভৌ… ভৌ ভৌ ভৌ… মারো বাবান… আমার কুত্তাটা, আমার সোনাটা… আমার বাবুটা… ভৌ ভৌ ভৌ… আহহহহহহ… চোদো…আহহহহহহহ!!!”

 

“মাআআআআআ…… কী ভাল লাগছে আজকে…… আহহহহহহ… ডাকো, ডাকো, ভৌ ভৌ ভৌ ভৌ… আহহহহহহ…..”

 

 

“আহহহহহ… ভৌ ভৌ ভৌ… ভৌ ভৌ ভৌ… আস্তে বাবান… ভৌ ভৌ ভৌ… একটু আস্তে চোদো তোমার কুত্তী মার গুদ… আহহহহহহহ… ইহহহহহহহহহ… ভৌ ভৌ ভৌ… খুব ভাল লাগছে তোমার কুত্তী হয়ে চোদন খেতে… মাগো উহ! উহহহহ!!…”

 

 

“মাআআআআআআআ… আমার হয়ে আসছে তো… আহহহহহহহহহহহহহহহ… ভৌ ভৌ ভৌ… ভৌ ভৌ ভৌ… ভৌ ভৌ ভৌ… কী আরাম হচ্ছে তোমাকে কুত্তী বানিয়ে চুদে… কী বলব… আহহহহহ……ওরে মাগীরে আহহহহহহ!!!”

 

 

-ভৌ ভৌ ভৌ… ভৌ ভৌ ভৌ… ভৌ ভৌ ভৌ… আহহহহহহহহহহহহ… সোনা আমার….. চুদে যাও… মাকে খালি চুদে যাও… … কুত্তী বানিয়ে চুদে যাও মাকে…ভৌ ভৌ ভৌ… ভৌ ভৌ ভৌ… উমমমমমমমম… মাআআআআআআআআ…… আমারও হয়ে আসছে বাবান… আমার সোনা ছেলে… মাকে এ কী করলে তুমি….. ওহহহহহহহহহহহহহহহহহ… চোদোওওওওওওওওও……ধরো, বাবান… আমার সোনা কুত্তা… ভৌ ভৌ ভৌ… ভৌ ভৌ ভৌ… মার গুদ ভেসে যাচ্ছে গোওওওওও… বাবান…আহ!আহ! আহ! উহহহহহ…”

 

বলতে বলতে আমি ধপাস করে বিছানায় পড়ে গেলাম। আরামে কামে উত্তেজনায় আমার হাতপা থর থর করে কাঁপতে লাগল আর সেই সাথে আমি হাঁপাতে হাঁপাতে ছড় ছড় করে বিছানা ভাসিয়ে মুতে গুদের রস ফেদিয়ে কেলিয়ে পড়লাম।

 

আমার পিঠে হুমড়ি খেয়ে আমার কুত্তা ছেলে ভৌ ভৌ ভৌ… ভৌ ভৌ ভৌ… করতে করতে কয়েকটা ঠাপ মেরে আমার গুদে বাঁড়া সেঁধিয়ে দিয়ে বগবগিয়ে ওর গরম তাজা বীর্য আমার জরায়ুতে ছেড়ে দিয়ে আমার পিঠের ওপর কেলিয়ে পড়ল।

 

কিছুক্ষণ আমার পিঠের ওপর শুয়ে থেকে বাবান হাঁপাতে হাঁপাতে আমার কানের কাছে নিজের মুখ এনে বলল,”উফফফ! মাগীরে ভৌ ভৌ ভৌ……কর…মাগী”

 

ওইদিকে আমি তো চোখ খুলেই তাকাতে পারছি না। সারা শরীরে কী অসম্ভব মাদকতা। যেন শরীরের সবটুকু ক্ষমতা চলে গেছে। তবুও আমি মৃদু স্বরে ডেকে উঠলাম, ভৌ ভৌ ভৌ… ভৌ ভৌ ভৌ… করে। সেই সাথে আমি আমার ঘাড়ে ওর গরম নিঃশ্বাসের টের পেলাম। বাবান যে খুব তৃপ্তি পেয়েছে মাকে কুত্তী বানিয়ে চুদে, সেটা ওর আচরণেই টের পেলাম আমি। আমি ফিসফিসিয়ে বললাম, “এই ঢ্যামনা…খানকির ছেলে, শেষে নিজের মাকে কুত্তী বানিয়েই চুদলি রে শূয়রের বাচ্চা?”

 

 

“ইসসস… শালী কুত্তী মা আমার… এখনও তো তোর গাঁড় মারতে পারিনি… যেদিন তোর গাঁড় মারব, সেদিন বুঝবি খানকীমাগী, কেমন কুত্তারবাচ্চাকে নিজের পেটে ধরেছিলি…”

 

 

“তাই রে শালা, আমার মাদারচোদ খানকীর ছেলে, রেন্ডির বাচ্চা……তবে খুব আরাম দিলি রে এই ভোরে তোর মায়ের মাং চুদে…”

 

 

“রেন্ডি মাগীরে, চুতমাড়ানি…তোকে চুদে সবসময় আমি সুখ পাই রে শুভমিতা…তবে কবে যে তোর ডাঁসা আচোদা পোঁদ মারব রে মাগী……”

 

 

“শালা কুত্তীর বাচ্চা…নিজের ওই খেমটি ডাক্তার মাগীর কাছে খুব পোঁদ মারা শিখেছিস বল ঢ্যামনার বাচ্চা?”

 

 

“সেতো শিখেইছি রে মাগি…তবে যেদিন তোর পোঁদ মারব দেখবি মাগী…পরের দিন ঠিক করে হাঁটতে পারবিনা…উহহহহ!!! তবে এখন ডাক মাগী, ভৌ ভৌ করে ডাক, খানকি আমার…খানকী বউ আমার, আমার রেন্ডিমা মাগী রে…”

 

 

“উমমমমমম… আমার সোনা ভাতার রে, ভৌ ভৌ ভৌ… ভৌ ভৌ ভৌ… ভৌ ভৌ ভৌ… আর একবার চুদে দে তোর কুত্তীটাকে… বাবান। আহহহহহহ… তোর কুত্তির গুদ যে আবার ভেসে যাচ্ছে… ভৌ ভৌ ভৌ… ভৌ ভৌ ভৌ… ভৌ ভৌ ভৌ… ভৌ ভৌ ভৌ…”

 

 

“হ্যাঁরে মাগী… আমারও আবার বাঁড়াটা ঠাটিয়ে উঠেছে তোর ভোদাই চুদবো বলে…”

“উমমমমমম… আমার সোনা ভাতার রে!!! আর একবার চুদে দে তোর কুত্তীটাকে… বাবান। আহহহহহহ… তোর কুত্তির গুদ যে ভেসে যাচ্ছে… ভৌ ভৌ ভৌ… ভৌ ভৌ ভৌ….”

“হ্যাঁরে মাগী… আমারও আবার বাঁড়াটা ঠাটিয়ে উঠেছে তোর ভোদাই চোদার জন্য…”

এই বলে বাবান আমাকে টেনে মেঝেতে দাঁড় করাল। তখনও আমার গুদে ওর বাঁড়া ঢুকে রয়েছে। আমি বেশ বুঝতে পারলাম যে ওর বাঁড়াটা আমার গুদে আবার ঠাটিয়ে উঠেছে। ক্রমে ক্রমে আমার গুদের ফাঁকে ফুলে উঠছে আমার ভাতার, আমার নাং, আমার কুত্তার… জোয়ান বাঁড়াটা। উফফফফ!!! কী ভাল লাগছে নিজের ছেলেকে কুত্তা ভাবতে আর নিজেকে কুত্তী ভাবতে… উহহহহহ… সারা শরীরে শিহরণ খেলে যাচ্ছে। ইসসস! আমার ছেলে আমাকে আর কি কি ভাবে ভোগ করবে ভেবে??

বাবান আমাকে দাঁড় করিয়ে পেছন থেকে জড়িয়ে ধরল। সেই সাথে আমি পা ফাঁক করে দাঁড়ালাম। বাবান আমাকে সেই জড়িয়ে ধরা অবস্থাতেই আমার লদলদে পোঁদে চাপড় মারতে মারতে দাঁড়িয়ে দাঁড়িয়ে আমাকে চোদা শুরু করল। আমার কাঁধ চেপে ধরে থপ থপ করে আমার পোঁদে নিজের পেট ঠুকতে ঠুকতে জন্তুর মত আমাকে চুদে চলল বাবান ।

এরপর সোজা হয়ে দাঁড়িয়ে আমার দেহ ভোগ করতে করতে আমার চুলের মুঠি নিজের হাতের মধ্যে পেঁচিয়ে ধরল বাবান। আমিও পাছা উঁচিয়ে দিয়ে আমার কমণীয় কামার্ত শরীর ধনুকের মতো বেঁকিয়ে মাথা পেছনের দিকে বেঁকিয়ে দাঁড়িয়ে ঠাপ খেতে লাগলাম। সেই দেখে আমার কুত্তা ছেলেটা সজোরে ওর কুত্তী মায়ের থলথলে নরম পোঁদের ওপরে এক ঠাসিয়ে থাবড়া মারল আর তার ফলে আরামে আমার মুখ দিয়ে দীর্ঘ শীৎকার বের হল, “আহহহহহহহ…উহহহহ!!! বাবানরে… মাগমারানির বাচ্চারে!!! আহহহহ চোদওওওওওও…”

সেই শুনে বাবান আমার কানের কাছে নিজের মুখ এনে বলল, “উঁহু…আইই শুভমিতা মাগী… তুই না একটা খানকী কুত্তী জানিস তো? তবে খেমটি কুত্তী কীভাবে ডাকে জানিস তো? শোনা তো একবার? ডাক কুত্তি…ডাক” বলেই আমার পোঁদে আবার কষে থাপ্পড় মারে বাবান। সেই সাথে আমি কাতরে উঠলাম, “আহহহহহহ!!! গেলাম আহহহহহ!!! ভৌ ভৌ ভৌ ভৌ… বাবান…আহহহহ… ভৌ ভৌ ভৌ ভৌ…আহহহহহ বাবাগো!!!!”

বাবান আমার লম্বা কালো চুল টেনে ধরে দাঁড় করিয়ে চুদে চলল আমাকে। ইসসস…কী আরাম! আমার গুদের মধ্যে ছেলেটা নিজের লিঙ্গ ভীষণ ভাবে গেঁথে দিয়েছে। চরম সুখের জ্বালায় চোখ বুজে ছেলের আদেশ মতো দাঁড়িয়ে ওর চোদা খাচ্ছি আমি। বাবান এবার আমার দু হাত পেছনের দিকে টেনে ধরে যাতে কিনা আমার বুক চিতিয়ে যায় সামনের দিকে। তার ফলে বাবানের প্রকান্ড আখাম্বা বাঁড়াটা একটু খানির জন্য বেড়িয়ে আসে আমার গুদের ভেতরে থেকে। “আহহহহহহহহ… মাআআআ গোওওওও… কী করবে ছেলেটা এবার আমাকে? পোঁদ মেরে দেবে না তো শুয়োরটা”। “নাতো” দেখি কিনা, ও আমার পেছনে হাঁটু বেঁকিয়ে একটু নিচু হয়ে গেল, যাতে আমার পোঁদ ওর ঊরুসন্ধির বেশ নিচে থাকে। এইভাবে পেছন থেকে চোদাতে একটু অসুবিধে হলেও দাঁড়িয়ে দাঁড়িয়ে করতে আমার বেশ ভালই লাগে।

নিজের পজিসান ঠিক করে আমাকে পেছন থেকে সমানে চুদতে শুরু করল বাবান আর সেই তালে কানে, ঘাড়ে চুমু খেতে খেতে ভৌ ভৌ ভৌ… ভৌ ভৌ ভৌ… করে ডেকে চলল। আমি আরামে খিল খিল করে হেসে দাঁড়িয়ে দাঁড়িয়ে ওর ভীষণ বেগে বাঁড়া চালানোর সুখে চোখে অন্ধকার দেখতে লাগলাম। বাবান ওর বাম হাত আমার দুই কনুইয়ের মধ্যে ঢুকিয়ে পিঠের ওপরে পিছ মোড়া করে চেপে ধরে ঘাড় বেঁকিয়ে আমার নরম ঘামতে থাকা ঘাড় কামড়ে ধরে বলল, “ইসসস, মাগী কত ঘেমে গেছিস তুমি… তোর কি খুব পরিশ্রম হচ্ছে নাকি রে কুত্তি?”

“নাহহহহহ… বাবান… ভৌ ভৌ ভৌ… ভৌ ভৌ ভৌ… খুব সুখ পাচ্ছি…আহহহহ!!! উহহহ!!! আস্তে! ভৌ ভৌ ভৌ…… কুত্তার চোদন খেতে কোনো কুত্তীর পরিশ্রম হয় নাকি? আমমইইই!!! আহহহহহহহহহহহ… ওহহহহহহহহহ… মা… আহহহহহহহ… ওহহহহহহহহহহ… ভৌ ভৌ ভৌ… ভৌ ভৌ ভৌ… ভৌ ভৌ ভৌ…”

ওফফ… আমার নরম পাছাটা ওর ঊরুসন্ধির ওপরে কি ভীষণ ভাবে থেঁতলে যাচ্ছে। আমার ঘর্মাক্ত গাল জিব দিয়ে চেটে, কানের লতিতে চুমু খেয়ে আমকে আরও কামার্ত করে তুলছে আমার ছেলেটা। সেই সাথে ডান হাতের মুঠোর মধ্যে আমার একটা ম্যানা পিষে ধরে ভীষণ বেগে আমার গুদে ফেনা তুলে চুদে যাচ্ছে আমার ঢ্যামনা জোয়ান কুত্তাটা। আমাদের ঘেমো মা ছেলের দেহের মিলনের ধ্বনিতে সারা ঘর ভরে উঠতে লাগল। আমার গুদে বাঁড়া যাতায়াতের একটানা পকপকপকপকপকপকাৎ… পকপক… পকপকপকপকপকপকপকাৎপকাৎপক… পকপকাপকপকাৎ… পকপকপকপক… আর সেই তালে আমাদের মিলিত কামার্ত কণ্ঠের শিৎকার, ভৌ ভৌ ভৌ… ভৌ ভৌ ভৌ… ডাক একটানা প্রতিধ্বনিত হয়ে চলল ঘরের মধ্যে। উহহহহহহ… এর চেয়ে ভাল এই শেষ রাতে কী হতে পারে?

বাবান আমার খানকী গুদের মধ্যে ভীষণ জোরে বাঁড়া ঠাপানোয় মেতে উঠে আমার কানেকানে জিজ্ঞেস করে, “ওহহহহহহহহহহ… মাআআআআআ… ইহহহহহহহহহ… সসসসসসসসস… তুমি কী ভীষণ নরম গো! বলো না, কেমন লাগছে আমার সঙ্গে এই ভোরে দাঁড়িয়ে দাঁড়িয়ে নিজের মাগ মারাতে?”

আমি চোখ বুজে দাঁড়িয়ে পেছন থেকে ছেলের বাঁড়া গুদে গিলতে গিলতে শিৎকার করে উঠে বলি, “আহহহহহহহহহ, বাবান, থামিস না কুত্তাটা আমার… আমার সোনাটা… তোর ওই বিশাল বাঁড়াটা যখন তোর কুত্তী মায়ের রসাল গুদের ভেতরে ঢুকছে তখন ভীষণ সুখ পাচ্ছি সোনা। তুই বুঝিস না জান, বাবান… কেন আমি তোর কুত্তী হয়ে গেলাম? আহহহহহহ… ভৌ ভৌ ভৌ…ভৌ ভৌ ভৌ…ভৌ ভৌ ভৌ… চোদো, মাকে কুত্তী বানিয়ে চুদে যা শূয়রের বাচ্চা…বাবাগো!”

সেই বলে আমি নিজের দু হাত দিয়ে ছেলের কোমর খামচে ধরে কাঁপতে লাগলাম ওর চোদার গুঁতোয়। আহহহহহহহ… এই ভাবে আর দাঁড়িয়ে থাকতে পারছি না আমি। আমার পা কাঁপছে। আমার পেটের ভেতরে কী একটা যেন পাকিয়ে উঠতে লাগল আর দেখতে না দেখতেই আমার ঊরু জোড়া কাঁপতে কাঁপতে জবাব দিয়ে দিল… “উহহহহহ… কী ভীষণ আরাম! ইসসসসসসসস… মাআআআআআ গোওওওওওও… আমার জোয়ান মরদ ছেলেটা কেমন করে যে আমার মাইদুটো পিষে চলেছে! আআআআহহহহহহ… সোনা… ভৌ ভৌ ভৌ… ভৌ ভৌ ভৌ… ভৌ ভৌ ভৌ… ইসসসসসসসসস…বাবাগো উহ! উহ! মাগো!!! উহহহহহ!!!”

আর সাথে সাথে দেহ বেঁকে গেল আমার। বাবানও আমার বুকের মাঝ থেকে হাত গলিয়ে গলা চেপে পেছনের দিকে বেঁকিয়ে দিল, তার ফলে ওর ঘাড় নেমে এল আমার মুখের ওপরে। আমি হাঁপাতে হাঁপাতে মুখ খুলে হাঁ করে শ্বাস নিতে লাগলাম। ওইদিকে বাবানের ঠোঁট আমার নরম ঠোঁট ততক্ষণে খুঁজে নিয়েছে। চুমু খেচ্ছে ছেলেটা আমাকে। আমার জিভের সঙ্গে ছেলের জিভ মিশে যাচ্ছে। আমার জিভ চুষতে বাবান। আমার কামতপ্ত শ্বাসে ছেলের মুখ ভরে উঠছে, ছেলের সিক্ত লালায় আমার মুখ ভরে উঠছে। আমার চোখমুখ কুঁচকে আসছে ভীষণ সুখে, মুখ হাঁ করে শুধুমাত্র, অ্যাঁঅ্যাঁঅ্যাঁঅ্যাঁ… অ্যাঁঅ্যাঁঅ্যাঁঅ্যাঁঅ্যাঁঅ্যাঁ… আওয়াজ ছাড়া আর কিছুই বের হয়ে আসে না আমার গলা থেকে।

আমার নিটোল সুডৌল মাই জোড়া বেশ করে চটকে পিষে আদর করার পরে নরম থলথলে পেটের ওপরে বাম হাত নামিয়ে আনে আমার কুত্তাটা। তারপর নিজের হাঁটু বেঁকিয়ে নিচু হয়ে যায় যাতে ওর প্রকান্ড পুরুষাঙ্গটা সঠিক ভাবে আমার চামড়ি গুদের মধ্যে অবাধে যাতায়াত করতে পারে। সেই দেখে আমি নিজের দুটো পুরুষ্টু জঙ্ঘা দুটো পরস্পরের সঙ্গে পিষে ধরি। আমার জঙ্ঘা পিষে ধরতেই গুদের ঠোঁট দুটো ভীষণ ভাবে কামড়ে ধরে আমার কুত্তাছেলের প্রকান্ড পুরুষাঙ্গটাকে। তার ফলে হিস হিস করে ওঠে বাবান নিজের কুত্তীমায়ের গুদের কামড় নিজের উত্তপ্ত ল্যাওড়ার চারপাশে ভীষণ ভাবে উপভোগ করে ।

‘আচ্ছা, আমাকে কী ভাবছে বাবান? আমাকে কি অসভ্য ভাবছে আমার ছেলে? খানকী মাগী ভাবছে আমাকে? ও কি ভাবছে, ইসসস… আমার মা কী অসভ্যের মতন অভুক্ত গুদের পেশি দিয়ে ওর ল্যাওড়াটাকে আঁকড়ে ধরেছে। সে সব প্রশ্নের উত্তর না জানলেও ওর আদরে কোনও কমতি দেখতে পেলাম না আমি। ও আমার নরম ঘর্মাক্ত তুলতুলে তলপেটের উপর হাত বুলিয়ে বুলিয়ে আদর করতে করতে সেই এক ভাবে পেছন থেকে কুত্তাচোদা করে চলল।

ইসসসসসসসসসস… এই ভাবে দাঁড়িয়ে দাঁড়িয়ে নিজের ছেলের সঙ্গে সঙ্গম করতে কী ভীষণ ভাবে কামসুখে পাগল হয়ে যাচ্ছি আমি! এত সুখ হচ্ছে আমার, কী বলব! আমার জঙ্ঘা জোড়া পরস্পরের সাথে জুড়ে দেওয়ার ফলে আমার গুদের গুহা ভীষণ আঁটো হয়ে গেছে আর ছেলের পুরুষাঙ্গ যেন আমার গুদের নরম দেওয়াল কেটে কেটে একবার ঢুকছে একবার বের হচ্ছে। উফফফফফফফ… ছেলের বাঁড়ার মুন্ডিটা আমার গুদের নরম, কাঁপতে থাকা দেয়ালের প্রত্যক জায়গায় কেমন ভাবে পৌঁছে যাচ্ছে। বাঁড়াটা যখন আমার খানকীগুদের মধ্যে প্রবেশ করছে তখন যেন মনে হচ্ছে এই বাঁড়াটার অনন্ত, শেষ নেই, কোথায় গোড়া কোথায় আগা কিছুই জানি না। আর আমার পাগল ছেলেটাও এমন ভাবে মাকে চুদে চলেছে, যেন প্রত্যেক ঠাপে ও আমার নাভি ফুঁড়ে, মাথা ফুঁড়ে আমাকে দ্বিখণ্ডিত করে ফাটিয়ে ফেলতে প্রস্তুত। ‘ইসসসসসসস… মাআআগোওওওওওও এত সুখ হয় ছেলে চুদিয়ে? উফফফফফফফফফফ… আমি তো সুখের চোটেই পাগল হয়ে যাব’

আমার কুত্তাটা এবার হাত নামিয়ে দেয় আমার জঙ্ঘার মাঝের গভীর সুন্দর উপত্যকার মধ্যে। কিন্তু আমি যে আর পারছি না। চোখ বুজে পোঁদ বেঁকিয়ে দাঁড়িয়ে ছেলের ঝড়ের বেগে চোদা খেতে খেতে আমি কাতরাচ্ছি, “আহহহহহহহহহহ… মাআআআআ… ভৌ ভৌ ভৌ… বাবান… আমার কুত্তাটা… আমার সোনাটা… আমার বাবাটা… কী ভাল চুদছিস মাকে… ওহহহহহহহহহহ…ভৌ ভৌ ভৌ… ভৌ ভৌ ভৌ… ভৌ ভৌ ভৌ… উইইইইইইইইইইই… মাআআআআআআআআআআ… আহহহহ… চোদ সালা, কুত্তা, কুত্তীমায়ের গুদ ভাসিয়ে দে শালা…গুড ফাটিয়ে দে শালাআহহহহ!! ভৌ ভৌ ভৌ… ভৌ ভৌ ভৌ… ভৌ ভৌ ভৌ… আহহহহহহহ…”

একটানা সেই ভাবে কাতরাতে কাতরাতে হঠাৎ আমি অজান্তেই ছড়াৎ ছড়াৎ করে গুদের রস ফেদিয়ে মুত ছড়িয়ে দিতে লাগলাম চারিদিকে। বাবানও নিজের উত্তেজনা আর ধরে রাখতে না পেরে সমান তালে পেছন থেকে আমার গলা চেপে ধরে ঠাপাতে ঠাপাতে ভৌ ভৌ ভৌ…করে ডাকতে ডাকতে আমার গুদের শেষ প্রান্তে পৌঁছে চরাত চরাত করে নিজের টাটকা গরম বীর্য ছিটিয়ে দিতে লাগল। উফফফফ সে কি তৃপ্তি!!!! একের পর এক মালের দড়ি আমার জরায়ুতে ছিটিয়ে শেষে থামল বাবান। নিজেদের আর সামলাতে না পেরে আমরা ক্লান্ত হয়ে খাটের ওপর নেতিয়ে পড়লাম। আরামে ক্লান্তিতে চোখ বুজে এল আমার। আমি সেই অবস্থাতেই গুদ ভরা ছেলের গরম বীর্য নিয়ে পাশ ফিরে শুয়ে ঝিমোতে থাকলাম। কখন নিজেদের অজান্তেই ঘুমিয়ে পড়লাম আমরা জানই না।

ঘুম ভাঙল যখন, তখন সকাল হয়ে গেছে। চোখ কচলে বিছানা থেকে উঠতে যেতেই বুঝলাম আমি উঠতে পারছি না। মাথা আর শরীর ভার হয়ে আছে আমার, সারারাতের চোদনের জন্য। তাও আবার তাজা জোয়ান ছেলের চোদন। দেখলাম কালকে ঘেমে গিয়ে সারা গায়ে চ্যাটচ্যাট করছে ঘাম… নিজের মুত জল মেখে একাকার অবস্থা। তলপেটটাও ভার লাগছে। দেখলাম ছেলের ত্যাগ করা বীর্য গড়িয়ে কুচকিতে আর গুদের মুখে শুকিয়ে গেছে।

সেই দেখে আমি আর অপেক্ষা না করে ছেলের কপালে চুমু দিয়ে বাথরুমে ঢুকলাম। নিয়ম মতো প্রাতঃক্রিয়া সেরে দ্যুস দিয়ে স্নান করে বেরিয়ে বিছানার চাদর ওয়াশিং মেশিনে ঢুকিয়ে, ধুতি উড়নি পরে নীচে চলে এলাম। আজ পুজোর শেষ দিন। সবার মন খারাপ থাকবে।

পুজো শেষ হল। বিকেলে খেলা হল। তখন আমার ছেলে আমার সিঁথিতে প্রথমবার সিঁদুর পরিয়ে দিল। আমি ওকে কানে কানে বললাম, “অফিসিয়ালি বিয়ে হয়ে গেল কিন্তু আমাদের” সেই শুনে বাবান আমার কানে কানে বলল, “মোটেই না! পরের পুজোর রাতে আমাদের বিয়ে হবে” সেই শুনে আমি খিল খিল করে হেসে উঠলাম।

দেখতে দেখতে বাড়ির সবাই মিলে হইচই করতে করতে বিসর্জন করতে গেলাম। বিসর্জন করে বাড়ি ফিরে এসে সব কাজটাজ গুছিয়ে উঠতে উঠতে অনেক রাত হয়ে গেল। সব কাজ মিটিয়ে আমি যখন বিছানায় উঠলাম তখন বাবান আমাকে নিজের বুকের টেনে নিল।

দেখতে দেখতে আবার একটা উৎসব কেটে গেল, তবে এবার নতুন একটা জীবন শুরু হল আমার। সেই উনিশ বছর আগে, কুমারী জীবনের একটা পুজো কেটেছিল আর এই সাইতিরিশের একটা পুজো কাটল। অবশ্য পুরো কাটল না। কারণ দুদিন পর, আমাদের বাড়িতে পাঁচ-পাঁচটা বিয়ে হতে চলেছে। একসঙ্গে পাঁচটা ফুলশয্যাও হবে। সেই দিনের কথা ভেবেই আমার বুক দুরুদুরু করছে। আমার জীবনের দ্বিতীয় ফুলশয্যা। আমার নতুন বরের হাতে আবার আমার আর এক কুমারীত্ব বিসর্জন দেব আমি… উহহহহহহ… ভাবতেই সারা শরীরে কেমন একটা শিহরণ খেলে যাচ্ছে। আমার ছেলের সঙ্গে বিয়ে হবে আমার। আমাদের ফুলশয্যার রাতে আমি আমার কুমারী পোঁদ উপহার দেব বাবানকে। আমার কুমারী গাঁড় মারার জন্য হন্যে হয়ে আছে আমার ছেলেটা! অবাক লাগছে আমার! একজীবনে এত কিছু কতজন পায়?

এরপরের পুজোর দিন আমার সাথে আমার ছেলের বিয়ে। সেই রাতেই হবে আমাদের ফুলশয্যা, তবে শুধু আমাদেরই একার না। ওইদিন আমার বড় জা তার ছেলেকে বিয়ে করবে, আমার ভাসুর বিয়ে করবে তার মেয়েকে, আমার স্বামী বিয়ে করবে তার বোনকে আর আমার ননদাই বিয়ে করবে তার মেয়েকে। তাই সেই ব্যাপারে বাড়িময় তোলপাড়, আনন্দ শুরু হয়েছে। পুজোর শেষ হতে না-হতেই আমাদের মধ্যে একটা চাপা উত্তেজনা বাসা বাঁধল। এই তিনদিন আমাদের হবু স্বামীদের সঙ্গে দেখাসাক্ষাৎ বন্ধ করে দেওয়া হল। একদিন সকাল সকাল হঠাৎ স্বস্তিকা এসে আমাকে ওর সঙ্গে পার্লারে যেতে বলল। সেই শুনে আমি বললাম, “কেন? পার্লারে গিয়ে কী হবে?”

ও বলল, “আরে, চলুন না! আমাকে ভরসা করতে পারছেন না? আমার সঙ্গেই তো নিজের ছেলের লোকদেখানো বিয়ে দেবেন নাকি?”

এই শুনে আমি আর কথা বাড়ালাম না। বাড়ি থেকে সেজে গুজে বেরিয়ে গাড়ি করে ও আমাকে একটা অভিজাত পার্লারে নিয়ে ঢুকল। সেখানে সব এলাহি ব্যাপার। দেখলাম পর পর কেবিন রয়েছে। আমরা সেই একটা কেবিনের ভেতরে ঢুকলাম। ভেতরে ঢুকতেই দেখলাম সেখানে একটা গায়নোকলোজিস্ট চেয়ার রাখা। তার ওপর সাদা চাদর ঢাকা। ভেতরে ঢুকেই স্বস্তিকা বলল, “এবার নিজের শাড়ি-শায়া সব খুলে ফেলুন”

ওর কথা শেষ হতে না হতেই আমি অবাক হয়ে দেখলাম, যে মেয়েটা পটপট করে নিজের পরনের স্কার্ট, শার্ট খুলে চেয়ারে উঠে পা দুটো কেলিয়ে বসল। ওকে সেই ভাবে বসতে দেখে আমি ভয়ে ভয়ে ওকে জিজ্ঞেস করলাম, “এরে কী হবে এখানে?”

আমার প্রশ্ন শুনে ও একটা সিগারেট ধরিয়ে বলল, “আরে ভয় পাচ্ছেন কেন, মা? আপনার নাভিতে একটা দুল পরাতে বলে দিয়েছে আপনার ছেলে…তাই…”

বলে ও আয়েশ করে সিগারেট টেনে চলল। সেই দেখে আমি বললাম, “তাহলে তুমি কী করবে? তোমার তো দেখছি নাভিতে একটা দুল আছে” ও আমার কথায় হেসে বলল, “এটা দেখেই তো আপনার ছেলের লোভ হয়েছে নিজের মাকে সাজানোর। আপনার নাভিতে দুল পরাব আর আমার গুদে একটা দুল পরাব”

আমি নিজের কানে বিশ্বাস করতে পারলাম না। বলে কী মেয়েটা? গুদে কোথায় দুল পরবে?

আমি কী করব ভেবে পেলাম না। তবে আমার ছেলে যদি ওকে বলে থাকে, তাহলে আমি তো শুধু নাভিতে দুল কেন, যেখানে যা করতে বলবে, তাতেই রাজি। এর মধ্যে একটা মেয়ে এসে ঢুকল আমাদের কেবিনে। পরনে কালো এপ্রন, মাস্ক আর দস্তানা পরে সে প্রশ্ন করল, ” আজকে কী কী হবে, ম্যাডাম?”

স্বস্তিকা সেই একই ভাবে ল্যাঙট হয়ে বসে সিগারেট টানতে টনতে বলল, “আজকে জাস্ট আমার ক্লিট পিয়ার্সিং হবে, আর এই ম্যাডামের ন্যাভাল হবে”

সেই শুনে মেয়েটা নিজের মাথা নেড়ে ড্রয়ার থেকে এটা, সেটা বের করতে লাগল। স্বস্তিকা এবার নিজের ঠোঁট থেকে সিগারেটটা বের করে আমাকে দিয়ে বলল, “আপনি রেডি তো, মা? আমার হয়ে গেলে আপনার ন্যাভাল পিয়ার্স করবে কিন্তু”

আমি দেখলাম মেয়েটা স্বস্তিকার ফাঁকা গুদ ফাঁক করে ধরে লোশন লাগাল অনেকবার। তারপর একটা সাঁড়াশির মতো একটা জিনিস দিয়ে ওর ক্লিটোরিসটা চেপে ধরে সাড়াশিটা উলটে দিয়ে হাত করে লম্বা সুই নিল। দেখলাম, সাঁড়াশির মুখে গোঁল মতো অংশের ফাঁকে ক্লিটটা আটকে গেল। এবার লম্বা সূচ দিয়ে সেটা টপ করে ফুটিয়ে দিয়ে সূচের মাথাটা কেটে দিল। তারপর ওই মাথায় একটা বাঁকানো স্টেনলেস স্টিলের রিং ঢুকিয়ে সামনে টেনে এনে তাঁর মাথায় একটা বল মতো পেঁচ দিয়ে লাগিয়ে দিল। আমি অবাক হয়ে দেখলাম যে একফোঁটা রক্ত বের হল না। স্বস্তিকাও যন্ত্রণায় একটুও কাতরাল না!

স্বস্তিকা নিচু হয়ে দেখল নিজের গুদের মুখে কেমন রিং পরানো হয়েছে। তারপর হেসে আমাকে বলল, “কি মা, কেমন লাগছে আমাকে? ভাল দেখাচ্ছে?” আমি অবাক হয়ে দেখতে দেখতে বললাম,”খুব সেক্সি লাগছে তোকে”। সেই শুনে ও চেয়ার থেকে নেমে এসে আমাকে জড়িয়ে ধরে আমার ঠোঁটে ঠোঁট রেখে চুমু খেল। তারপর বলল, “সো সুইট মামনি। এবার আপনি কাপড়-চোপড় খুলুন, নাকি? ছেলের কথা রাখবেন না?”

আমিও সিগারেট শেষ করে চটপট শাড়ি শায়া খুলে ফেললাম। তারপর সেই চেয়ারে চড়ে বসলাম। দেখলাম স্বস্তিকা স্কার্ট, শার্ট পরে নিয়েছে। ও আজ ব্রা, প্যান্টি পরে আসেনি সেই কারণেই! আমি পা ফাঁক করে বসলে সেই পার্লারে মেয়েটা আমার নাভিতে একটা কী লোশন মাখাল আর তাতে আমার পুরো পেট ঠান্ডা হয়ে গেল। তারপর ও তুলোয় করে নাভির ভেতরে লোশন মাখিয়ে সেই বাঁকানো, গোল মুখের সাঁড়াশি দিয়ে আমার নাভির উপরের নরম চামড়াটা চেপে ধরল। তবে আমি একটুও ব্যাথা টের পেলাম না। মনে হয় লোশনের জন্য। তারপর কখন যে মেয়েটা সূচ ফুটিয়ে আমার নাভিতে বাঁকানো রিং পরিয়ে মুখে প্যাচ দিয়ে দিল, বুঝতেই পারলাম না। আমি ভাবলাম, বাহ! এত সহজে এত সুন্দর করে দুল পরানো যায়? তাহলে তো আমার ছেলের পছন্দ হলে আমিও গুদের উপরে ক্লিটে দুল পড়তে পারব।

এরপর আমাকে পার্লারের মেয়েটা বলল, “রাতে একটু ব্যথা হতে পারে। ব্যাথা হলে একটা প্যারাসিটামল খেয়ে নেবেন, আর একটা টিটেনাস ইঞ্জেকশন দিয়ে দিচ্ছি আমরা এখানে। কোনও সমস্যা হবে না”

আমি বললাম,” তবে এসেছি যখন আমার নাকও পিয়ার্স করে দিন, প্লিস”

আমার নাকে নথ ছিল না এতদিন। স্বস্তিকার নাকের নথ দেখেই আমার সখ হল হঠাৎ। মেয়েটা মিষ্টি হেসে নাক ফোটানোর যন্ত্র নিয়ে এল। আমার নাক ফোটানোর আদাঘণ্টা পরে আমরা ইঞ্জেকশন নিয়ে বেরিয়ে একটা বড় জুয়েলারি শপ থেকে নাকের, কানের, নাভির সোনার দুল কিনে নিলাম। স্বস্তিকা আমার জন্য একটা পেনডেন্ট দেওয়া, দুইইঞ্চি মতো লম্বা ন্যাভাল রিং পছন্দ করে দিয়ে বলল, “বিয়ের দিন পড়বে এটা”। আমিও নাকে পরার একটা গোল নথ কিনলাম আর স্বস্তিকার ক্লিটের জন্য একটা ডায়মন্ড বসানো রিং বেছে দিলাম।

টানা তিনদিন আমার ছেলের সঙ্গে দেখা নেই, কথা নেই আর ওসব করার তো প্রশ্নই ওঠে না। আমার শরীর কেমন আনচান করছে। একবার ভাবলাম, যাই ছেলের কাছে ছুটে যাই। কিন্তু কী মনে হল, আর গেলাম না। পুজোর দিন সকালে বাড়িতে হইচই পরে গেল। বাড়ির পুরোহিত অরুণ, বরুণ, ওদের বউ ছেলেমেয়েরা মিলে আমাদের বাড়ির পুজো ও পাঁচ-পাঁচটা বিয়ের জোগাড় করতে থাকল।

বিয়ের সব আচার মেনে বিয়ের সংকল্প হল, ছেলেদের হলুদ দিয়ে আমাদের মেয়েদের একসঙ্গে বসিয়ে ওরা হইহই করে হলুদ মাখাল। স্নান সেরে নতুন কাপড় পরে আবার কীসব হল। এরই ফাঁকে স্বস্তিকা এসে আমাকে নিয়ে বাথরুমে গেল। বাথরুমে ঢুকে ও বলল, “আপনার ছেলেকে তো আজকে আপনি কচি এই গাঁড়টা উপহার দেবেন শুনলাম। তাই আপনাকে একটা জিনিস করে দিতে এলাম। আপনি ডগি স্টাইলে দাঁড়ান তো!”

আমি ওর কথা মতো কমোডের সামনে দাঁড়িয়ে সামনে ঝুঁকে পোঁদ তুলে দাঁড়ালাম। স্বস্তিকা আমার পোঁদের ওপর কাপড় তুলে দিল আর তাতে আমার সুডৌল লদলদে পোঁদ ওর সামনে উন্মুক্ত হয়ে এল। স্বস্তিকা প্রথমেই আমার পোঁদে কষে একটা থাবা দিল। আমি আকস্মিক এই আদরে চমকে সোজা হয়ে গেলাম। সেই দেখে ও আমার পিঠে হাত দিয়ে আমাকে আবার সামনের দিকে ঝুঁকিয়ে আগের মতো দাঁড় করিয়ে দুইহাতে আমার পোঁদ টিপতে টিপতে মুখ নামিয়ে আমার পোঁদে চুমু খেল। সেই সাথে আমি কাতরে উঠলাম। একেই এই চারটে দিন একটু সেক্স করা হয় না, তার উপরে এই মেয়ের আদর… আমি ভাবছি, কী করবে রে বাবা! গাঁড় চেটে কী করছে মেয়েটা? আমার পোঁদ চিরে ধরে চেটেই চলেছে, আজকেই কামানো গুদ, পোঁদ চেটে চেটে পাগল করে দিচ্ছে মাগীটা। ও জিভ ঘুরিয়ে ঘুরিয়ে আমার গাঁড়ের মুখে সুড়সুড়ি দিচ্ছে। আমি কাতরাচ্ছি, “আহহহহহ… কী করছ? আহহহহহ…” স্বস্তিকার পোঁদ চাটার আরামে আমার গুদে রস কাটতে আরম্ভ করল। ও এবার আমার পোঁদ চাটতে চাটতে আমার গুদের কোটদুট নাড়াতে শুরু করল। আমার সারা শরীর গরম হয়ে যেতে লাগল। আমার গুদের ভেতরে কুটকুট করতে শুরু করেছে। মাগীটা কী দারুন পোঁদ চাটছে রে বাবা! আমি চোখ বুজে অনুভব করছি কীভাবে চাটছে। আজকে রাতে আমার ছেলেকেও আমি এইভাবে পোঁদ চেটে আরাম দেব। ছেলে তো আমাকে আরাম দেবেই। তবে তার আগে আমিই দেব ওর বাঁড়া চুষে, পোঁদ চেটে ওকে সুখ দেব। স্বামীর সুখ দেব আজকে আমি নিজের ছেলেকে।

স্বস্তিকা আয়েশ করে পোঁদ চাটতে চাটতে এবার আমার গুদেও আংলি করা শুরু করল। ওর লম্বা দুটো আঙুল কখন যে পচ করে ঢুকে গেছে আমার রস কাটতে থাকা গুদে কে জানে! ও আংলি করে করে আমার পাগল কর দিতে লাগল। আমি সামনে ঝুঁকে পোঁদ তুলে দড়িয়ে কচি মাগীর আদর খাচ্ছি গুদে আর পোঁদে। উফফফ শালী মাগীটা কী সুন্দর পোঁদ চাটছে! আহহহহহহ… ওর সরু জিভ, আর লম্বা আঙুল… আমাকে পাগল করে দিচ্ছে। আমি পোঁদ তুলে ওর মুখের দিকে ঠেলে দিতে দিতেই ছিড়িক ছিড়িক করে গুদের রস ফেদিয়ে দিলাম। সেই তালে গরম মুত ছড়িয়ে পড়ল ওর মুখে। স্বস্তিকা আরাম করে আমার গুদের গরম রস চেটে নিয়ে মুখ তুলে বলল, “বাব্বাহহহহ! আপনি এত তাড়াতড়ি স্কোয়ার্ট করবেন কে জানত! তবে কিনা ভাল লাগছে আপনার পোঁদ চাটতে…”

“কিন্তু স্বস্তিকা… তুমি কী গিফট করবে বললে! সেটা কি এই পোঁদ চাটা?”

“আরে না, না! আপনিও না! আপনার পোঁদ দেখে আর না চেটে থাকতে পারলাম না। কী সেক্সি পোঁদ মাইরি আপনার! যে কোনও ছেলে দেখলেই তো তার ধোন খাঁড়া হয়ে যাবে…”

” তাই? সত্যি বলছ? আমার পোঁদ এত সুন্দর?”

“নইলে আর আপনার ছেলে পাগল হল কেন আপনার পোঁদ মারবে বলে? আপনি দাঁড়ান। আমি আপনার পোঁদে এনেমা কিট লাগাব”

“এনেমা কিট! সে আবার কী?” আমি ভয়ে ভয়ে প্রশ্ন করলাম ওকে।

“আরে বাবা! ভয়ের কিছু নেই। এটাও আপনার ড্যুসের মতোই। তবে এটা আরও বেশি কাজ করে। সন্ধ্যেয় তো বিয়ের পিড়িতে বসবেন। তারপর তো আর সময় পাবেন না। তাই আমিই ব্যবস্থা করতে এলাম”

“কিন্তু আমি তো সকালে ড্যুস দিয়েছি গো! এখন আবার ওসব কী হবে?”

“আহহহহ! চুপ থাকুন না একটু বাবা… আপনি খুব বকবক করেন! বলছি তো দরকার আছে…”

ওর কাছে ধমক খেয়ে আমি চুপ করে পোঁদ তুলে দাঁড়ালাম। তারপর পেছনে ঘাড় ঘুরিয়ে দেখি একহাত মতো লম্বা একটা মোটা সিরিঞ্জ তার মাথায় সরু নল লাগানো। একটা পাত্র থেকে ও সিরিঞ্জে করে জল তুলল স্বস্তিকা। তারপর আমার পোঁদের কাছে এসে দাঁড়িয়ে সরু নলটা আমার পুটকির মুখে ধরল। আমার পোঁদ কুঁচকে গেল এই নলের স্পর্শে। ও আলতো করে চেপে নলটা আমার পোঁদের ভেতরে খানিকটা ঢুকিয়ে দিল। তারপর খুব আস্তে সিরিঞ্জে চাপ দিয়ে জলটা ঢুকিয়ে দিতে থাকল আমার পোঁদের ভেতর। আমার পেটের ভেতরে সুড়সুড় করতে লাগল। সিরিঞ্জের জল সবটা পোঁদে ঢুকিয়ে আমার কোমরে চাপ দিয়ে কোমর নিচু করে পোঁদ আরও উঁচুতে তুলে সেট করে দিয়ে ও বলল, “এইভাবে পোঁদটা আরও একটু তুলে থাকুন। পেট নিচের দিকে থাকবে, হ্যা এইভাবেই। একদম নামাবেন না। পেট ভরে গেলে তবে বলবেন”

আমি ওর কথা মতো দাঁড়িয়ে থাকলাম। ও আবার সিরিঞ্জে জল ভরে নিল। তারপর আবার পোঁদের ভেতরে খুব যত্নে জল সিরিঞ্জ করে ভরে দিল। আমি পোঁদ তুলে ডগি পোজে দাঁড়িয়ে রইলাম। ও আবার জল ভরল। এবার আমার পেটের ভেতর কুলকুল করতে লাগল। মনে হল যেন পেট ফেটে যাবে। কিন্তু পোঁদ তুলে থাকায় বেশ মজাই লাগছিল আমার। স্বস্তিকা আবার সিরিঞ্জে জল নিল। আবার পোঁদের কালো কোচকানো ফুটোর মুখে পুচ করে নলের মুখ গেঁথে দিয়ে সিরিঞ্জে চাপ দিয়ে জল ঢুকিয়ে দিল আমার পোঁদের ভেতর। আমি ঘাড় ঘুরিয়ে দেখতে লাগলাম মাগীর কাণ্ড আর সেই সাথে মুখে তুলতে লাগলাম চাপা শিৎকার। একবারে এতখানি জল পোঁদের ভেতরে নেওয়ার অভ্যেস নেই আমার। পেট যেন ফুলে ঢোল হয়ে যাচ্ছে। স্বস্তিকা এবার আমার মুখের কাছে মুখ এনে চুমু খেল ঠোঁটে। তারপর আবার সিরিঞ্জ ভরে জল পুরে দিল পোঁদে। আমি পেট যতটা সম্ভব নামিয়ে পোঁদ তুলে ওকে সাহায্য করছি। নিজের ভাল লাগছে এইভাবে পোঁদে এনেমা করতে। স্বস্তিকা আবার জল ভরল। আমার পোঁদের মুখে পুচ করে নল পুরে দিয়ে চাপ দিতেই আমার পোঁদের ভেতরের জল এবার ওভারফ্লো করতে থাকল। আমার পোঁদে আর জায়গা নেই। আমি বুঝতে পারলাম যে আর ধরে রাখা যাবে না। আমি গোঙ্গাচ্ছি দেখেও স্বস্তিকা তবুও সাবধানে চেপে চলল। ও আস্তে আস্তে জল ঢোকানোর চেষ্টা করছে আর আমার পোঁদ ভরে যাচ্ছে। পেটের ভেতরে কেমন একটা ভরা ভরা ভাব…সেই বুঝে আমি বললাম,” আর হবে না, গো স্বস্তিকা… আর ধরে রাখতে পারছি না। আমার পোঁদের ভেতরে কেমন একটা হচ্ছে”

ও আমার কথা শুনে তাড়াতড়ি একটা পাত্র এনে আমার পোঁদের নীচে পেতে ধরে সিরিঞ্জটা বের করে বলল, “পোঁদ নামান এবার। হ্যা… ঠিক আছে… আস্তে আস্তে নামান… এইবার একটু চাপ দিন যেভাবে ক্যোঁৎ দিয়ে চাপ দেন, সেইভবে” ওর কথা মতো আমি ক্যোঁৎ পাড়লাম। আর ছড়ছড় করে জল বেরিয়ে আসতে লাগল আমার পোঁদের ভেতর থেকে। পাত্র ভরে জল ফিনকি দিয়ে বের হচ্ছে। আমি খুব মজা পাচ্ছিলাম এইভাবে এনেমা করতে। পোঁদের ভেতর থেকে সব জল বেরিয়ে গেল। পেট কেমন খালি খালি লাগছে। স্বস্তিকা এবার আমার পোঁদ চিরে ধরে পুচ করে একটা রবারের বাটপ্লাগ ঢুকিয়ে দিল আমার পুটকিতে। পোঁদের কালো রিম এতক্ষণ হা হয়ে ছিল বলে সহজেই ঢুকে গেল সেটা আর ভেতরে ঢুকে যেতেই আমার পোঁদের রিম কামড়ে ধরল প্লাগটা।

স্বস্তিকা এবার বলল, “এই বাটপ্লাগ লাগিয়ে দিলাম। আপনার ছেলে যখন রাতে ফুলশয্যার সময় মায়ের সেক্সি লদলদে পোঁদ আয়েশ করে মারবে, তখন নিজের হাতে এটা বের করে নেবে। তাহলে প্রথমবার পোঁদ মারানোর সময় আপনার আর তেমন কষ্ট হবে না”

সেই শুনে আমি ভয়ে ভয়ে জিজ্ঞেস করলাম, “আচ্ছা স্বস্তিকা, প্রথমবার পোঁদ মারলে কি খুব লাগবে গো?”

ও বলল,”না…মানে, প্রথমবার কুমারী গুদ মারালে যেমনটা লাগে, ততটা লাগে না। আর এত ভয়ের কী আছে? নিজের ছেলেকে বিয়ে করার সুখের কাছে এইটুকু কিছুই না। প্রথমবার একটু লাগবে। তারপর যখন পোঁদ মেরেই দেবে, তখন আপনি খালি বলবেন, পোঁদ মারো, পোঁদ মারো… বুঝলেন?”

“ইসসস…মাগী তুই কত কিছু জানিস রে! পাকা মেয়ে একটা… শ্বাশুড়ির সঙ্গে এসব কথা বলতে লজ্জা করে না?”

“ইসসস! কে শ্বাশুড়ি? তুমি তো আমার সতীন গো…”

ওর কথা শুনে আমরা দুজনই একসাথে খিলখিলিয়ে হেসে উঠলাম। এরপর পোঁদে প্লাগ দিয়েই ও আমাকে প্যান্টি পরিয়ে দিল। আমিও এবার নিজের কাপড়চোপড় ঠিক করে বাইরে বেরিয়ে এলাম। জীবনে প্রথম এইভাবে পোঁদে একটা মোটা প্লাগ গুঁজে আমি হাঁটাচলা করছি। ভয় হচ্ছিল যে যদি পকাৎ করে পোঁদ থেকে বেরিয়ে যায় জিনিসটা, তাই পোঁদ টাইট করে খুব সাবধানে হাঁটা হাঁটি করতে লাগলাম আমি। বিকেলের পরে আর বাথরুমের দিকে গেলাম না। মুত জমিয়ে রেখলাম আর স্বস্তিকার কথা মতো বারবার জল খেতে লাগলাম। পেট ফুলে যাচ্ছে যাক। আজ ছেলেকে, মানে আমার নতুন বরকে মনের সুখে মুতে ভাসাতে চাই আমি।

ফুলশয্যা ​

সন্ধ্যাবেলায় পার্লার থেকে মেয়েরা এসে আমাদের সবাইকে আলাদা আলাদা করে সাজিয়ে গেল। আমি লাল বেনারসী পরে, বিয়ের গহনা পরে, নাকে নথ, কানে কানপাশা, তায়রা, টিকলি পরে ঘোমটা দিয়ে বসলাম বিয়ের পিঁড়িতে। আমার আগের বর, শুভময় আমাকে ছেলের হাতে সম্প্রদান করল। সাতপাক ঘুরে আমি ছেলের বাম দিকে বসলাম। এরপর সব রিতি মানার পর, শেষে পুরোহিতের কথায় ও আমার কপালে সিঁদুর পরিয়ে নিজের মাকে বউ হিসেবে মেনে নিল। আমি ঘোমটা দিয়ে বসে রইলাম। আমার আগে শ্রীকুমার আর শ্রীকুমারীর বিয়ে হয়েছে, বিয়ে হয়েছে আমার বর শুভময় আর ওর বোন শ্রীকুমারীর। আমার পরে বিয়ে করল আমার জা আর ওর ছেলে। সব শেষে আমার ভাসুর আর ওর মেয়ের বিয়ে হল।

বাড়ির রিতি অনুযায়ী বিয়ে সাঙ্গ হলে আমরা নতুন বউরা নিজেদের দুইপা ভাঁজ করে বুকের কাছে জড়িয়ে পায়ের পাতা দুটো শাড়ি থেকে বের করে রেখে বসলাম। এরপর আমাদের নতুন বরেরা আমাদের সামনে এসে বসল। তারপর আমাদের পায়ের পাতায় চুমো খেল ওরা একে একে। সেই সাথে ফুল দিয়ে প্রণাম করল যার যার বউকে। এরপর থালা থেকে খাবার নিয়ে আমাদের খাইয়ে, তারপর জল খাইয়ে দিয়ে আমাদের কোলে করে ঘরে নিয়ে গেল একে একে। দেখতে দেখতে আমাকে নিজের কোলে তুলে নিল আমার নতুন স্বামী, আমার ছেলে অভিময়। আমিও ওর গলা জড়িয়ে ধরে ওর কোলে করে চললাম আমাদের ফুলশয্যার ঘরের উদ্দেশে।

একে একে সব নব বিবাহিত দম্পতিরা বিয়ের প্রাঙ্গন ছেড়ে সিঁড়ি বেয়ে নিজেদের নিজেদের ঘরে ঢুকে ঘরের দরজা বন্ধ করে দিল। আমার স্বামী আমাকে কোলে করে আমাদের ঘরের ভেতর ঢুকিয়ে আমাকে ফুলশয্যার খাটে বসিয়ে দিলেন। তারপর নিজে গিয়ে ঘরের দরজা বন্ধ করে ছিটকিনি তুলে আমার সামনে এসে দাঁড়ালেন। তারপর আস্তে আস্তে নিজের হাত বারিয়ে আমার ঘোমটাটা তুলে আমার লজ্জানত মুখ থুতনি ধরে তুলে ঠোঁটে চুমু খেলেন। আমিও ওঁর গলা জড়িয়ে ধরে চুমু খেতে থাকলাম। উনি আমাকে নিজের বুকে জড়িয়ে ধরে বললেন, “শুভ, তুমি খুশি হয়েছ তো? আমাদের তাহলে সত্যিই বিয়ে হয়ে গেল। বলো? আমরা মা-ছেলে থেকে সত্যিকারের বর-বউ হয়ে গেলাম। তোমার আনন্দ হচ্ছে তো শুভ? তুমি আমাকে বিয়ে করে খুশি হয়েছ?

” কি যে বলেন আপনি! আপনাকে বিয়ে করে আমি আবার পুর্ণ যুবতী হয়ে উঠেছি, গো!

” যাহ রে! আমাকে আপনি আপনি বলছ কেন, শুভ?”

“আহাহাহা… আপনি না আমার স্বামী! স্বামীকে তো আপনি করেই ডাকতে হয়”

সেই শুনে আমার স্বামী নিজের পাঞ্জাবীর পকেট থেকে একটা লম্বামতো লাল ভেলভেটের নেকলেস বাক্স বের করল। আমার সারা গা ভরা গহনা, নাকে গোল বড় নথ, কপালে ভরে টায়রা, টিকলি, কানে বড় বড় কানপাশা, মাথার মাঝখানে, ঘোমটার উপরে ছোট সোনার মুকুট টায়রার সঙ্গে আটকানো, গলায় কত চেন, হাড়, নেকলেস, কোমরে বিছেহার। তার সঙ্গে নতুন অলংকার হয়েছে আমার নাভির দুল। স্বস্তিকা নতুন একটা চেনের মতো দুল ঝুলিয়ে দিয়েছে, তার আগায় আবার কেমন একটা লম্বা মতো লকেট ঝুলছে। সবমিলে এক রাজকীয় সাজ আমার। তবে ও আবার কি নতুন গহনা দেবে আমাকে?

অভিময় যখন নেকলেসের বক্স খুলল, আমার চোখ কপালে! সেখানে কালো চামড়ার গলাবন্ধ বকলেস সাজানো। তার উপরে খোদাই করে লেখা শুভমিতা। আমাকে সেই দিকে তাকিয়ে থাকতে দেখে আমার ঠোঁটে চুমু খেয়ে ও বলল, “আমার কুত্তীকে গলায় বকলেস পারাব। পরবে তো আমার কুত্তী? বলো, পরবে তো?”

“উহহহ!! আমার কুত্তা! আমাকে বকলেস পরাবেন? ওহহহহহ… সত্যিই আমি আপনার কুত্তী হয়ে থাকব?” আমি ছেনালী করে বলে উঠলাম যাতে ছেলেকে তাতাতে পারি। ও এবার আমার গলায় বকলেস বেঁধে দিল। আমিও হাত বুলিয়ে দেখতে লাগলাম, কেমন লাগছে। গলায় বকলেস বেঁধে আমার কানে কানে ও বলে উঠল,”ডাক কুত্তি! ডাক ভৌ ভৌভৌভৌ…করে ডাক”

আমিও মহানন্দে ডেকে উঠলাম, “ভৌ ভৌ ভৌ… ভৌভৌ ভৌভৌভৌ… ভৌভৌভৌ” করে।

এবার আমার স্বামী আমাকে নিজের বুকে জড়িয়ে ধরে আমার ঠোঁটে চুমু খেতে লাগলেন। আমিও ওনার ঘাড়ের কাছে হাত দিয়ে ওঁর মাথাটা কাছে টেনে ওর ঠোঁটের মধ্যে ঠোঁট ডুবিয়ে জিভ দিয়ে জিভ, ঠোঁট চুষতে চুষতে ওর চুলে বিলি কাটতে থাকলাম, দুজনে ঘন আবেগে, নতুন প্রেমের আবেশে চুমু খেতে লাগলাম, উমমমমম…মাআম্মম্মম… আউম্মম… ম্মম্ম… উম্মম্মম্ম… মাআআআম্মম্মম্মম্মম…

ছেলে এবার আমার সামনে বসে আমার কাঁধে হাতের চাপ দিয়ে আমাকে শুইয়ে দিল। আমি চিত হয়ে শুয়ে নিজের পাদুটো ভাঁজ করে হাঁটু ভেঙে তুলে বসে পড়লাম, যেভাবে আগে বসেছিলাম। অভি আমার পায়ের কাছে এসে আমার শাড়ির পাড় ধরে একটু তুলল। তারপর আমার আলতা রাঙা, সোনার নুপুরপরা পায়ের পাতায় মুখ রেখে চুমু খেল। আমি নিজের হাত বারিয়ে ওর মাথার চুলে বুলিয়ে দিতে থাকলাম।

আজ আমি কিছু করব না। যা করার আমার স্বামী করবেন। তিনি যেমন বলবেন, আমি সেইমতো তার সামনে নিজেকে মেলে দেব। আজ আমি তার হাতে নিজেকে সমর্পণ করে দিয়েছি। সে যেমন বলবে, আমি তেমন করব। আজ আমি তার দাসী, তার বাঁদি। সে আমার প্রভু। গলায় বকলেস বেঁধে তিনি আমাকে কেনা গোলাম করে নিয়েছেন। আমি তার কুত্তী, তিনি আমার প্রভু। তিনি তার কুত্তীকে যেমন ভাবে খুশি আজ থেকে চালাবেন। আমি তার একান্ত অনুগত বৌ হয়েই কাটাব বাকি জীবন।

আমাকে আবার টেনে তুলে বসিয়ে আমার গলার বিয়ের রজনীগন্ধার মালার পাশ দিয়ে আমার কাঁধ থেকে আঁচল নামিয়ে দিল আমার স্বামী। আমি একটু লজ্জা-লজ্জা মুখ করে মুখ নামালাম। দেখলাম উনি আমার ব্লাউজের হুক খুলতে আরম্ভ করলেন খুব যত্ন করে। ব্লাউজের হুক খুলে ফেলে ব্রার উপর দিয়েই আমার দুই হাতে দুটো মাই মুঠো করে ধরে আয়েশ করে ডলতে ডলতে উনি আমার গলায়, ঘাড়ে, বুকে মুখ ঘষতে থাকলেন। আমিও ওনার আদরে পাগল হয়ে যেতে লাগলাম। আমি থাকতে না পেরে নিজেই পিঠে হাত দিয়ে পরনের আধখোলা ব্লাইজের নীচ দিয়ে ব্রার হুক খুলে দিলাম। এইবার উনি আমার ব্রার কাপড় তুলে ধরে আমার মাইয়ের বোঁটা চুষতে আরম্ভ করলেন। একটা মাই ডলতে ডলতে আর অন্যটা চুষে চললেন উনি। পালা করে দুটো মাই চুষে, ডলে লাল করে দিয়ে আমাকে পাগল করে দিলেন উনি, তবে আমি চোখ বুজে কেবল স্বামীর আদর খেতে লাগলাম।

এরপর হাঁটুর উপর ভর দিয়ে দাঁড়িয়ে আমার ঘাড়ের কাছে হাত দিয়ে আমার মুখটা ধরে আমার স্বামী তার ঠাটানো বাঁড়ার সামনে আমার মুখটা রাখলেন। তারপর নিজেই ধুতির কোচা সরাতেই ওনার লকলকে সাপের মতো বাঁড়াটা দেখতে পেলাম আমি। সেটাকে দেখেই আমি মুখ খুলে সপ করে সেটা মুখে পুরে চুষতে শুরু করলাম। আর সেই সাথে কাতরে উঠলেন উনি, “আহহহ… মাআআআআ… কী ভাল লাগছে আজকে তোমার চোষা খেতে…”

আমি এবার ধুতি সরিয়ে বাঁড়াটা ভাল করে ধরে খেঁচতে খেঁচতে চোষা শুরু করলাম। পুরো আইস্ক্রিমের মতো তারিয়ে তারিয়ে চুষতে থাকলাম ওর গরম, ঠাটানো আখাম্বা বাঁড়াটা।

আমি ছেলের বাঁড়ার মুন্ডিতে নিজের জিভটা সাপের মত করে বের করে একবার চেটে নিয়ে কামরসটুকু মুখের ভেতরে টেনে নিয়ে একটা চুমু দিই। বাঁড়ায় আমার জিভের পরশ পেয়ে সুখে উমমমমমমম… মাআআআআআআ… করে একটা শীৎকার দিয়ে আমার ছেলে চোখ দুটো বন্ধ করে।

আমার জিভের ডগাটা দিয়ে ওর বাঁড়ার বড়, মোটা হাসের ডিমের মতো মুন্ডিটার তলার স্পর্শকাতর জায়গাটায়, ভেজা, উষ্ণ, খরখরে, লকলকে জিভের কামুক পরশ পেতেই নিঢাল হয়ে যায়। সাপের মত করে জিভটাকে আলতো স্পর্শে এলোপাথাড়ি বুলাতে শুরু করি আমি। আমার স্বামী ভীষণ আরামে সুখের আবেশে শীৎকার তুলতে থাকেন। ওওওওওমমমম্… আআআআমমমম্…মাআআআআআ… ইয়েস… ইয়েস্, ইয়েস্, ইয়েস… ওওওওওম্ম্ম্-মাই গঅঅঅঅড…! চাটও শুভমিতা। ভাল করে চাটো তোমার ছেলের বাঁড়া… হ্যাঁ, হ্যাঁ… ওই জায়গাটা! আআআআহহহ… আহ আহ…” এই আদিম সুখের হদিস পেয়ে আমার ছেলে আমার মাথাটা হাতে ধরে নিজের দিকে টেনে আমার জিভের পুরো সুবটুকুকে উপভোগ করতে লাগল।

আমি এতদিন ধরে দেখে আসা ব্লু সিনেমার নায়িকাদের বাঁড়া চোষার কলাকৌশল গুলি একটা একটা করে প্রয়োগ করতে লাগলাম। ছেলের সঙ্গে এতদিন এতবার সঙ্গম করেও আমি এসব বিদ্যা প্রয়োগ করিনি, সব তুলে রেখেছিলাম আজকের এই বিশেষ রাতের জন্য। আমার ছেলের আখাম্বা বাঁড়াটাকে উপরে তুলে ওর তলপেটের সাথে লেপ্টে ধরে বাঁড়া আর বড় বড় বিচিদুটোর সংযোগ স্থলে জিভ ঠেকিয়ে চাটতে শুরু করি। আমার ছেলে যেন সুখে কাতরে উঠল। ওর সুখ-শীৎকার শুনে যখন বুঝলাম, আমি ওকে আরাম দিতে পারছি, তখন ওর কোঁচকানো চামড়ার বালহীন বিচিজোড়ার মাঝের শিরার উপরেও লম্বা লম্বা চাটন মারতে শুরু করি।

কখনও একটা বিচিকে মুখে নিয়ে চুষতে চুষতে আবার বাঁড়াটা হাতে নিয়ে খেঁচতে থাকি। চুষতে চুষতে বিচিটা মুখ থেকে একএকবার বেরিয়ে যাচ্ছে, কিন্তু পরক্ষণেই আবার অন্য বিচিটা টেনে নিচ্ছি মুখের ভেতরে। চেটে-চুষে বিচি দুটোকে লালা দিয়ে স্নান করিয়ে দিয়ে তারপর জিভটা চওড়া করে বার করে বাঁড়ার ফুলে ওঠা বীর্য-নালীর উপর দিয়ে চেপে চেপে নিচ থেকে উপরে তুলে পর পর বেশ কয়েকটা লম্বা লম্বা চাটন দিতে থাকি। এভাবে বাঁড়া চেটে আমার নিজের পেটের ছেলেকে সুখের সপ্তম আকাশে তুলে দিয়ে আমি মুখ তুলে ওর চোখে চোখ রাখি। আমার গলায় বাঁধা কুত্তীর বকলেসটার উপর হাত বোলাই, ডাকি, ভৌ ভৌ ভৌ… ভৌ ভৌ ভৌ… আমার ছেলে যেন কোন অজানা নেশায় বুঁদ হয়ে বিচি চোষার সুখ উপভোগ করছিল। আমি তাকাতে ও মাথাটা তুলে জিজ্ঞাসু চোখে তাকায়, বলে, “কী হল?”

আমি মিষ্টি হেসে কেবল ডাক ছাড়ি, “ভৌ ভৌ ভৌ… ভৌ ভৌ ভৌ… ভৌ ভৌ ভৌ..”.

“ওহ! আমার কুত্তীটাকে কি এবার আচ্ছা করে চোদন দিতে হবে?”

কিন্তু আমি ওর প্রশ্নের উত্তর না দিয়ে দুষ্টুমি করে বাঁড়াটা মুখের সামনে এনে বড়ো করে একটা হাঁ করেই কপ্ করে ওর বাঁড়াটা মুখে পুরে নিলাম। বাঁড়াটা মুখে নিয়েই আমি চুষতে শুরু করি। এই বাঁড়ার এত চোদা খেয়েছি এই কয়দিন ধরে, এতবার এই বাঁড়া আমার সাঁইতিরিশ বছরের চামড়ি গুদে মাল ঢেলে ঢেলে আমাকে তৃপ্তি দিয়েছে, যে মনে হচ্ছে এটাকে আমার আজ থেকে পুজো করা উচিৎ যে, এমন বিরাট, মনের মতো, গুদে ফেনা তোলা বাঁড়া আমার নিজের করে পেয়েছি। বাঁড়ার তলার অংশটা জিভের উপরে রেখে নিজের খরখরে রন্ধ্রিময় জিভের উত্তপ্ত পরশ দিয়ে দিয়ে আমি আমার স্বামীর বাঁড়াটা চুষতে চুষতে ক্রমশ একটু একটু করে বেশি করে মুখের ভেতরে নিয়ে নিতে লাগলাম। দেখতে দেখতে অভিময়ের দশাসই অশ্বলিঙ্গটা একসময় পুরোটাই গিলে নিলাম নিজের সর্বগ্রাসী মুখের ভেতরে। আমার ঠোঁট ওর পরিষ্কার করে কামানো বাঁড়ার গোঁড়ায় লেগে গেল।

এত লম্বা, এত মোটা একটা পুরুষাঙ্গ পুরোটাই মুখে ভরে নেওয়ার কারণে আমার দম বন্ধ হয়ে আসছিল। কিন্তু সেদিকে আমাদের কারও কোনও ভ্রুক্ষেপ নেই। আমার আগামী দিনের জীবন-সঙ্গীকে, আমার স্বামীকে, আমার ছেলেকে সুখের সাগরে ভাসিয়ে দেবার এক অদম্য বাসনা তখন গ্রাস করে ফেলেছে আমাকে। আমার ছেলে হালকা হালকা ঠাপ দিচ্ছে আর ওর বাঁড়ার মোটা মুন্ডি আমার গ্রাসনালীতে গোত্তা মারছে। তার কারণে গলায় কেমন একটা দমবন্ধ ভাব হচ্ছে, গা গুলিয়ে উঠছে, মনে হচ্ছে অয়াক উঠবে এইবার।

কিন্তু কোনও কষ্টই আজ আমার কাছে কষ্ট নয়। কষ্টের মধ্যে থেকেও আমার জীবন-সঙ্গীকে সুখ দেবার সুখে আমি মেতে উঠেছি। আমি অয়াক-অয়াক করতে করতে বাঁড়ার দুই তৃতীয়াংশ মুখে ভরে রেখেই বাকি অংশ বের করা এবং পরক্ষণেই আবার ভরে নেওয়া, এইভাবেই চুষে চলেছি বাঁড়াটা। আঁক… উমমম… ওয়াক… উমমমমম… হুম্মম্মম্মম… করে শব্দ করে করে আমি ব্লো-জব দিচ্ছি আমার ছেলেকে। আমার নববধূর বেশ, সারা গা ভরা গহনা, গলায় মালা, বুকে আধখোল ব্লাউজ, আর মুখ বেয়ে লালা গড়াচ্ছে। আমি ওর বাঁড়া চুষতে চুষতে হাতে করে গড়াতে থাকা লালা তুলে নিয়ে ওর বাঁড়ায় মাখিয়ে আবার সেটা মুখে পুরে চুষতে লাগলাম। কখনও বা পুরো বাঁড়া মুখ থেকে বের করে কেবল মুন্ডিটা মুখে রেখে আবার টেনে নিতে লাগলাম নিজের গরম, ভেজা মুখগহ্বরে।

এমন উদ্দাম চোষণলীলায় আমার স্বামী যেন সুখে দিশেহারা হয়ে গেলেন, “আহহহহহ… মাআআআআআআ… গোওওওও… কি সুখ দিচ্ছ আমাকে! ওহহহহহহ… বাঁড়া চুষিয়ে যে কি সুখ পাচ্ছি আজকে মা! কি চোষাই না চুষছ আজকে মাআআআআআ… কী দারুণ ভাবে বাঁড়াটাকে চুষে খেয়ে নিচ্ছ কুত্তী আমার! খাও, আমার বৌ, তোমার ছেলের বাঁড়া চুষে খাও… আহহহহহহহ… মাআআআ… আমার কুত্তী মা, আমার বেশ্যা মা… খানকীবউ আমার… খাও… আহহহহ… কী ভাল লাগছে গোওওওও রেন্ডিবৌ আমার… কী সুখটাই না দিচ্ছ তোমার ভাতারকে… আহহহহহহহ… ওহহহহহহহহ…”

আমার স্বামী আরাম পাচ্ছে শুনে চোষার গতি আরও বাড়িয়ে দিয়ে নিজের মাথাটা আগু-পিছু করে করে ওর বাঁড়াটা গিলতে থাকলাম আমি।

বাঁড়ার প্রায় অর্ধেক অংশ গলায় নিয়ে আমি এমন ভাবে অভিময়ের ‘লাভ-রড’-টাকে মুখে নিয়ে নিয়েছি যে আমার লাল লিপস্টিক লাগানো, নরম, মোলায়েম ঠোঁটদুটো স্পর্শ করল আমার স্বামীর বাঁড়ার গোঁড়ায়, ওর কামানো, চিকন তলপেটের পেশির উপরে। এমন ভাবে বাঁড়াটা চুষতে আমার ভালো রকমেরই কষ্ট হচ্ছিল, কিন্তু তবুও আজ আমি নিজের কথা ভাবতে চাইলাম না।

আমার কষ্টকে কয়েকগুণ বারিয়ে দিয়ে আমার স্বামী দাঁড়িয়ে দাঁড়িয়েই আমার মাথাটাকে বাঁড়ার দিকে টেনে ধরে রাখতে লাগল আর সেইভাবে চেপে রাখাতে আমি কেশতে লাগলাম। আমাকে কাশতে দেখে ও আমাকে নিঃশ্বাস নেবার জন্য সেকেন্ড তিনেক সময় দিয়েই আবারও ওই একই রকম ভাবেই মাথাটা টেনে ধরে ধরে নিতান্তই পাশবিক ঢঙে আমার মুখ চুদতে লাগল। আমার চোষার তালে তাল মিলিয়ে আমার স্বামিও আমার মুখে ঠাপ মারছেন। এখন আমি আর ওনার বাঁড়াটা চুষছি না, বরং উনিই আমার মুখটাকে ধরে গঁক্ গঁক্ করে ঠাপ মেরে মেরে চুদছেন। আমি ওনার পাছায় হাত বোলাতে বোলাতে ওনার মুখোদা খাচ্ছি ওনার সামনে হাটুমুড়ে বসে।

একটু পরে অভিময় ওর বেশ্যা, খানকী রেন্ডি মা-মাগীর মুখে কোমর ঘুরিয়ে ঘুরিয়ে ঠাপাতে শুরু করল। হক্ হক্ করে আমার মুখে ঠাপাতে শুরু করল ছেলে। আমার তো ওয়াক উঠে আসতে লাগল সেই সাথে চোখ উলটে, দম বন্ধ হয়ে আসতে লাগল। মুখের ভেতর দিয়ে ক্রমে গলার ভেতরে ঢুকে যেতে লাগল ওর বাঁড়া।

ওর ঠাপের ফলে আমার মুখ থেকে লালারসের নদী বইতে শুরু করল। সেই মুখভর্তি লালা মুখ থেকে গড়িয়ে নিচের দিকে পড়ছে দেখে আমি বাঁড়াটা মুখ থেকে বের করে নিয়ে সেই লালা আবার বাঁড়ায় মাখিয়ে দুইহাতে বাঁড়াটা মুঠো করে ধরে বাঁড়ার উপরে পাকিয়ে রাখা চেটো দুটোকে ঘুরিয়ে ঘুরিয়ে হাত মারতে লাগলাম।

এই অমানুষিক অত্যাচারে আমি হাঁপাচ্ছি দেখে আমার ছেলে এবার আমার মাথায় হাত বোলাতে লাগল। তারপর হঠাৎ নিজের মুখ নামিয়ে আমার গালের দুদিকে দু হাত দিয়ে আমার মুখটা চেপে ধরে পরম মমতায় আমার ঠোঁটে চুমু খেতে লাগল ও। আমিও চোখ বুজে স্বামীর আদরে গলে যেতে লাগলাম। সেই ভাবে চুমু খেতে খেতে এবার দুজন দুজনকে জড়িয়ে খাটে শুয়ে পড়লাম আমরা।

ফুলশয্যা রাতের ভালোবাসা ​

একে অপরকে জড়িয়ে ধরে চুমু খেতে খেতে খাটে শুয়ে পড়লাম আমরা। আর বিছানাতে শুতেই আমার স্বামী আমার বুকে চড়ে আমাকে আদর করতে আরম্ভ করলেন। আমিও এবার হাত বারিয়ে ওঁর পাঞ্জাবিটা টানাটানি করে খুলে দিতে লাগলাম। সেই দেখে ওঁ নিজের হাঁটুতে ভর দিয়ে দাঁড়িয়ে পাঞ্জাবী খুলে রাখল। দেখলাম ওর লোমশ বুকে আমাদের বিয়ের মালা ঝুলছে। আমি আমার গহনা ভরা হাতটা ওর বুকে রেখে বোলাতে বোলাতে উঠে বসলাম। স্বামী আমার বুকের আধখোলা ব্লাউজ খুলে দিল। তারপর পিঠে হাত দিয়ে ব্রার হুক খুলে দিল। ব্যাস আমি ওকে বুকে টেন নিলাম। ও আমার বুকে মুখ ঘষতে ঘষতে বলল, “ওরে আমার সোনাবউ, এবার তো আমি তোমার গুদুসোনাটা একটু চাটব, জানু। তুমি কী বলো?’

“এতে আমি আবার কী বলব? আপনি আমার স্বামী! আপনি যা চাইবেন, তাই হবে” বলে আমি খাটের পেছন দিয়ে পিঠে দুটো বালিশ দিয়ে হেলান দিয়ে বসলাম। তারপর নিজের দুটো পা হাঁটু ভাঁজ করে তুলে ফাঁক করে দিলাম। দেখলাম উনি আমার পায়ের কাছে এসে আমার আলতা পরা পায়ের পাতায় চুমু খেলেন। নিজের নরম পায়ের পাতায় ওর ঠোঁটের ছোঁয়া পেতেই কেঁপে উঠলাম আমি। তারপর ও আস্তে আস্তে আমার শাড়ি-শায়া একটু একটু করে ওপরের দিকে তুলতে থাকল। তুলতে তুলতে আমার দুটো মোমের মতো মসৃণ করে কামানো পায়ে হাত বোলাতে বোলাতে আমার শাড়ি সায়া তুলে দিল আমার কোমরের উপরে। আমি গোটানো শাড়ি-শায়া একপাশে করে রেখে পোঁদ তুলে পা দুটো আরও ফাঁক করে ওনাকে জায়গা করে দিলাম। ওঁ দুইহাতে আমার পায়ের গোড়ালি ধরে পা দুটো আরও একটু ফাঁক করে ধরে আমার গুদের উপর মুখ নামিয়ে চুমু খেল। প্যান্টির উপর দিয়ে হলেও এই চুমুতে আমার সারা শরীর কেঁপে উঠল। সিটিয়ে গেলাম আমি। আমাকে সেই ভাবে রিএকট করতে দেখে ওঁ আমার প্যান্টির ইলাস্টকের দুদিকে আঙুল বাঁধিয়ে টানতে থাকল নীচের দিকে। আমি পোঁদ তুলে ওকে প্যান্টি খুলতে সাহায্য করলাম। ও খুব আস্তে আস্তে আমার প্যান্টি নামিয়ে দিতে লাগল। শেষে হাঁটুর কাছ অবধি নামিয়ে ও আমার পা দুটো ধরে বুকের কাছ অবধি তুলে ধরতে লাগল। পা দুটো তুলে আমার বুকের কাছে ধরতেই পচ করে পোঁদ থেকে এতক্ষণ চেপেচুপে থাকা প্লাগটা খানিকটা বেরিয়ে এল। সেটা দেখতে পেয়েই ও সঙ্গে সঙ্গে সেটাকে চেপে আবার ভেতরে আমার পোঁদে ঢুকিয়ে দিল। আমি আরামে কাতরে উঠছি দেখে ও এবার নিজের মুখ রাখল আমার পরিষ্কার করে কামানো তলপেটে। আমার কচি করে ছাঁটা গুদের চারপাশে ওঁ নিজের মুখ ঘষে ঘষে আমাকে কামপাগল করে দিল। আমি ওর চুল খামচে ধরে ওর মুখটা আমার ফাঁক করে ধরা পায়ের মাঝখানে চেপে ধরে বসলাম। আর আমার স্বামী কুকুরের মত আমার রসালো গুদটা চাটতে লাগল। কিন্তু গুদের ভেতরে ও জিভ দিতে পারছে না কেন? আমি বুঝলাম, ওর সমস্যা হচ্ছে। তাই ওকে ঠেলে আমি চিট হয়ে শুয়ে আমার পা দুটো উপরে তুলে ফাঁক করে ধরে ওকে বললাম, “ওগো, আসুন! আপনার কুত্তীমাগীর গুদে এবার আয়েশ করে চাটন দিন”

আমার ডাক পেয়েই স্বামী আমার পায়ের ফাঁক এসে গুদে মুখ দিলেন। তারপর জিভ দিয়ে লম্বা চাটন দিতে দিতে আমার কলাগাছের মত চিকন, নরম জাং দুটো ছেড়ে ওর গুদের ঠোঁটদুটোকে দু’দিক থেকে টেনে গুদটা ফেড়ে ধরল। তাতে গুদের চেরা বরাবর বেশ খানিকটা জায়গা উন্মুক্ত হয়ে গেল জিভ চালানোর জন্য। সেই সাথে আমার কোঁটটাও বুক চিতিয়ে খাড়া হয়ে গেল কিছুটা। উনি তখন জিভটা বড়ো করে বের করে নিয়ে একটা লম্বা চাটন দিয়ে গুদের লেগে থাকা নোনতা আঠালো কামরসটুকুকে টেনে নিলেন নিজের মুখের ভেতরে, তারপর মুখ তুলে বললেন, “কেমন লাগছে শুভ, তোমার ছেলের চাটা?”

আমি কোনওঁ উত্তর না দিয়ে আবার ওঁর মাথাটা গুদের উপর চেপে ধরে বললাম, “এখন কোনও কথা নয় সোনা, খান… আমার গুদটা চুষে নিংড়ে নান…! চোষেন, আহহহহহহহহহহ… স্বামী আমার! আপনার অনুগত বৌকে এভাবে গুদ চেটে কী যে আরাম দিচ্ছেন আজকে! লক্ষ্মীটি! চাটুন… আহহহহহহ… মাআআআআ… ওগো! একটু সোহাগ করেন গুদটাতে…”

আমার স্বামী আমার হাঁ হয়ে থাকা গুদ-মুখের উপর জিভটা রগড়ে রগড়ে বেশ কয়েকটা চাটন দিয়ে আমার কোঁটটাকে মুখে নিয়ে নিল। দুই ঠোঁটের চাপে টেনে টেনে চকাস্ চকাস্ করে কোঁটটাকে ক্যান্ডির মত করে চুষতে লাগলেন উনি। শরীরের সর্বাপেক্ষা কামাতুর স্থানে ওনার ঠোঁটের কামুক নিপীড়নে আমি সুখে কাতরে উঠলাম। পীঠ তুলে তুলে আমার গুদটা ওঁর মুখে ঠেলে দিতে থাকলাম আমি, “উম্মম্মমমমমমম্… মাহহহহহহহহ… ওওওওওহহহহহহহহহহ… আম্মম্মম্মমমমমম্… আঁআঁআঁআঁআঁআ… আঁআমমমমম্… উউউইইইইইইশশশশশ… শশশশশশশ… হহহহশশশশশশ…! সোনাআআআআ… ইয়েস্, ইয়েস্ ইয়েস…! সাক্ মাই ক্লিট… সাক্ দ্যাট ন্যাস্টি ক্লিট ইউ মাদারফাকার… আআহহহহহহহ… সোনা… বাবু… খেয়ে ফেলেন, আপনার কুত্তীর গুদ চেটে মেরে ফেলেন খানকীকে… আরও জোরে… হ্যাঁ… হ্যাঁ… এইভাবে চাটেন…ওহহহহহহহহহহহ… মাআআআআআআআআআআআ গোওওওওওওওওও…”

আমাকে সুখের আকাশে ভাসিয়ে দিতে দিতে আমার স্বামী গুদের ফুটোয় দুটো আঙুলও ভরে দিল এবার। আমার রস কাটতে থাকা চমচম গুদে আঙলি করতে করতে যখন সে আমার টলটলে, টুকটুকে গোলাপী কোঁটটাকে চুষতে এবং চাটতে আরম্ভ করলেন তখন আমার তলপেটটা মোচড় মেরে উঠল। আমি ভাল মতো জানি এই মোচড়ের অর্থ। তলপেটের গভীরে একটা আগ্নেয়গিরি যেন মোচড়াচ্ছে। সেটা যেকোনো সময় ফেটে পোরোবে। আমি পোঁদ তুলে অভিময়ের মুখটা আমার দুই পায়ের ফাঁকে চেপে ধরে ওর চুল খামচে ধরলাম। আর সেই সাথে আমি কাতরাতে কাতরাতে ওর পিঠে নরম হাতের আচড় দিতে দিতে শীৎকার তুলতে থাকলাম গলা ছেড়ে, “আহহহহহহহহ… মাআআআআআ… কী করছেন? উইইইইইই মাআআআআআআআআ… কী আরাম… আহহহহহহ… গেল, গেল… আমার হচ্ছে গো… চাটুন, চাটুন, আপনার কুত্তীমাগী রেন্ডিমাগীর গুদ চেটে চেটে ফ্যাদা খসিয়ে দিন… আঁআঁআঁআঁআঁআ… আঁআমমমমম্… উউউইইইইইইশশশশশ… শশশশশশশ… হহহহশশশশশশ…! সোনাআআআআ…”

আমি ওকে চেপে ধরে ছড়ছড় করে গুদের ফোয়ারা মেরে ওর মুখের উপরেই জল খসিয়ে দিলাম। রসের সঙ্গে এক দমক মুতও ছেড়ে দিলাম আপন সোহাগের মুখে। এক বার দুবার তিনবার পর পর ফোয়ারার মতন জল ছিটকে ছিটকে লাগল ওনার মুখে। তবে আমার সোহাগও পরম যত্নে তার কুত্তীর গুদের ফ্যাদানো সবটুকু জল চেটে চেটে আমাকে ঠান্ডা করে দিলেন।

রাতের প্রথম, ভারী একটা রাগ মোচন করে গভীর সুখে আচ্ছন্ন হয়ে নিথর একটা পাশ বালিশের মত পড়ে রইলাম আমি কিছুক্ষণ। শুধু হাপরের মত দ্রুতগতিতে ওঠানামা করছে আমার ভরাট বুকটা। জবরদস্ত রাগমোচনের সেই অপার সুখের প্রতি-বিন্দু অনুভূতিকে রন্ধ্রে রন্ধ্রে উপভোগ করতে করতে আমি দু’চোখ বন্ধ করে চার হাত-পা ছড়িয়ে দিলাম।

এইসবেতে কখন যে আমার পোঁদের ভেতরের প্লাগটা বেরিয়ে বিছানায় পড়ে গেছে, আমি জানিই না। তবে খেয়াল হল যখন অভিময় আমার পোঁদ ফাঁক করে হাঁ হয়ে থাকা পুটকিতেও জিভ ঢুকিয়ে চাটা শুরু করেছে। ওঁ আমাকে উপুড় করে ফেলেছে খাটে। আমার বেনারসী, সায়া সব পোঁদের উপরে তুলে পোঁদ চিরে ধরে চাটতে শুরু করেছে আমার স্বামী, আমার পেটের ছেলে। আমার পোঁদের কালো ফুটো ফাঁক করে ধরে জিভ ঘুরিয়ে ঘুরিয়ে সপ্ সপ্ করে চেটে চলেছে আমার গাঁড়। আমার যে কী সুড়সুড়ি জাগছে পোঁদের ফুটোয় ছেলের খরখরে জিভের ছোঁয়া লেগে। ও কী আদর করে চেটে চলেছে আমার পোঁদ, এদিকে আমার যে গুদে আবার রস কাটতে শুরু করেছে। আমি বালিশে মুখ গুঁজে পোঁদ তুলে শুয়ে শুয়ে স্বামীর কাছে পোঁদ চাটা খেয়ে স্বর্গসুখ উপভোগ করতে লাগলাম। একটু পরেই আমার স্বামী আমাকে বলল, ঃডগি স্টাইলে বসো, না জানু… কুত্তী আমার..”.

আমি এক আজ্ঞাবহ দাসীর মতো ডগি স্টাইলে বসে পোঁদটা উঁচিয়ে ধরলাম। তাতে পোঁদের দলা মাংসের তাল দুটো দু’দিকে একটু ফাঁক হয়ে আমার আচোদা পোঁদের ফুটোটা মুখ বের করে দিল। এবার উনি নিজের হাত বারিয়ে পাশের টেবিল থেকে মধুর শিশিটা নিলেন। তারপর আমার পোঁদের ভেতরে মধু ঢাললেন খানিকটা। তারপর আমার স্বামী মুগ্ধ দৃষ্টিতে ফুটোটা দেখতে লাগলেন। যেন একটা এ্যাস্টার-কুঁড়ি ফুটে উঠেছে আমার ফোলা ফোলা দুই পাছার মাঝে। সেই অপূর্ব পায়ু-সৌন্দর্য দেখে আমার স্বামী যেন মাতোয়ারা হয়ে উঠল। ও নিজেও জানে না, কখন ওর জিভটা আমার পায়ুর ভাঁজগুলোকে স্পর্শ করতে লেগেছে আর পোঁদে ঢালা মধু চেটে চেটে আমাকে পাগল করে তুলেছে ও। জিভটা বড় করে বের করে আমার স্বামী সেই কুঁড়িটাকে তৃষিত কুকুরের মত চাটতে লাগল। পোঁদের ফুটোর মতো চরম স্পর্শকাতর অঙ্গে একটা পুরুষ মানুষের লিপ্সিত জিভের স্পর্শ আমার সারা শরীরের সমস্ত শিরা-উপশিরাগুলোকে এক সাথে তুমুল আলোড়িত করতে লাগল।

এমন তীব্র যৌন-স্পর্শ আমি জীবনে আগে কখনই অনুভব করিনি! এতই উত্তেজক সেই স্পর্শ যে আমি যেন সেটা সহ্যই করতে পারছি না। আমি তো সুরসুড়ী লাগছে বলে পোঁদটা সামনের দিকে টেনে নিতে চাইছি। কিন্তু আমার স্বামীর পেশীবহুল হাতের শক্তির সামনে আমাকে হার মানতেই হলো। প্রায় মিনিট তিনেক ধরে আমার স্বামী জিভ-ঠোঁট-নাক ঘঁষে পোঁদের পুষ্প-কুঁড়িটা চাটার পর যখন মুখ তুললেন, তখন পোঁদটা এমনিতেই বেশ ভালো রকম ভাবেই পিচ্ছিল হয়ে উঠেছিল। যেন মধুর আর কোনও দরকার নেই। এদিকে আমার শরীরটাও যেন অসাড় হয়ে উঠেছে তখন। উত্তেজনায় শরীরটা থর থর করে কাঁপছে।

“উহহহ!!! আর চাটবেন না স্বামী, আহহহহহহহহ… মাআআআআআআ… এত সুখ আমার সহ্য হচ্ছে না। প্লীজ় এবার আপনার কুত্তীর পোঁদ মেরে তাকে সুখ দিন প্রাণনাথ, স্বামী আমার…”

আমার গলাতেও সেই কম্পন ফুটে উঠছিল। আমার স্বামী মধুর শিশি থেকে আঙ্গুলে বেশ খানিকটা চটচটে মধু তুলে নিয়ে আমার পায়ুতে মাখাতে মাখাতে বলল,”এই তো সোনা… লাগিয়ে দিচ্ছি তো…! তুমি আজকে অনেক আরাম পাবে…আমার কুত্তীর পোঁদ মেরে আমি খুব আরাম দেব… তুমি কি চাও না, তোমার কুত্তা প্রাণনাথ স্বামী তোমার পোঁদের সিল কেটে তোমাকে পাক্কা খানকীমাগী বানিয়ে দিক আজকে রাতে, বলো, সোনা… বলো… ”

বলতে বলতে উনি আমার পোঁদের ফুটোর মুখে আঙুল দিয়ে ঘুরিয়ে ঘুরিয়ে মধু মাখিয়ে পিছল করে তুললেন। আমার পোঁদে মধু মাখানো হয়ে যাওয়ার পর উনি দু’আঙ্গুলে অনেকখানি মধু তুলে নিজের নিজের বাঁড়াতেও মাখিয়ে নিলেন। নিজের স্বপ্নসুন্দরী, বিয়ে করা জন্মদাত্রী মা-র পোঁদে বাঁড়া ভরবে ভেবেই ওর বাঁড়াটা যেন সাপের মত ফোঁশ ফোঁশ করতে লাগল।

“ওগো! শুনছেন! আমার কচি পোঁদে কিন্তু প্রথমবার বাঁড়া ধুকছে। তাও আপানার ওই আখাম্বা বাঁশের মতো বাঁড়া… প্লিজ, একটু আস্তে আস্তে ঢোকাবেন” মনে অজানা একটা উৎকণ্ঠা নিয়ে বলে উঠলাম আমি।

আমার ডাকে সাড়া দিয়ে আমার স্বামী হাঁটু গেড়ে বসে বাম হাতে আমার পোঁদের বাম তালটাকে একটু ফেড়ে ধরে ফুটোটা একটু ফাঁক করে নিয়ে ডানহাতে নিজের বাঁড়াটাকে ধরে তার মুন্ডিটাকে আমার আচোদা গাঁড়ের উপর রেখে অত্যন্ত সন্তর্পনে কোমরটাকে আস্তে আস্তে সামনের দিকে এগোতে লাগলেন। কিন্তু আমার পোঁদের সেই নিতান্ত সরু ফুটো ভেদ করে আমার স্বামীর প্রকান্ড বাঁড়ার দশাসই মুন্ডিটা যেন তবুও ঢুকতে চাইছে না। এদিকে আমি তখনই ব্যথায় কঁকিয়ে উঠলাম, “আহহহহহহহ… মাআআআআআআআআ… প্রচন্ড ব্যথা করছে ওগো… উইইইইইইইই… মাআআআআআআআআআআ… আমার সহ্য হচ্ছে না গো… আপনার পায়ে পড়ি… আপনি না হয় পোঁদে ঢুকিইয়েন না… উহহহহহহহহহহহ…মোরে জাব আমি আহহহহ!!”

“এই মাগী! এই তোর স্বামীর প্রতি ভালোবাসা! বাঁড়াটা ঢুকলই না, আর তোর ব্যথা শুরু হয়ে গেল… শালী! তার চেয়ে বল না, তুই আমার মাগ হতেই চাস না! বরের বাঁড়ায় পোঁদের পর্দা ফাটানোর খমতা নেই, তাহলে ড্যাং ড্যাং করে বিয়ে মারাতে এসেছিলি কেন রে শালী?”

স্বামীর মুখে সেই বকুনি শুনে আমি কুত্তীর মতো কুই কুই করে বললাম, “না, না…এ কী বলছেন! আমি আপনার দাসী! আপনার কুত্তীমাগী, রেন্ডি মাগী আমি… আপনি আমার স্বামী, হে প্রাণনাথ, আমার ভাতার… আপনার জন্য আমার সর্বস্ব আমি আপনার চরণে তুলে দিয়েছি… আপনি আমার পোঁদ মেরে আমার পোঁদের কুমারীদশা ঘুচিয়ে দিন, স্বামী…”

উনি আমার কথা শুনে নিজের বাঁড়াটা সরিয়ে নিলেন। তারপর হঠাৎ নিজের ডানহাতের মাঝের আঙুলটা আমার পোঁদের ফুটোয় একটু একটু করে ভরে দিলেন। তারপর কিছুক্ষণ তাতে আঙুল চোদা দিয়ে আরও একটা আঙুল সেখানে ঢুকিয়ে দিল। পোঁদে আরেকটা আঙুল ঢুকতেই আমি গোঙানি দিতে লাগলাম, “ওঁওঁওঁওঁ… ওঁওঁওঁওঁ… মমম্… মাআআআ… গোওওওও… আহহহহহহহহ…উহহহহহহহহ… হ্যাঁ সোনা… করুন… এইভাবে আঙুলচোদা করুন আপনার কুত্তীর পোঁদ… আহহহহহহ… কী ভাল লাগছে গো… ওগো! শুনছেন, আগে এইভাবে আঙুলচোদা করে করে আপনার কুত্তীর পুটকিটাকে একটু বড় করে দেন… ওহহহহহহহ… ওহহহহহহহহহ… উম্মম্মম্মম্মম্মম্মম্মম্ম… মাআআআআআআআআআ… গোওওও…”

আমার স্বামী মিনিট দুয়েক এভাবে পোঁদে আঙুল-চোদা দিয়ে আবার বাঁড়াটা পোঁদে ভরতে লাগলেন। আমার সেই আঁটো সাঁটো পোঁদের ফুটোটাকে বহু কষ্টে একটু ফাঁক করে আমার স্বামীর বাঁড়ার বিরাট মুন্ডিটা কোনও রকমে ভেতরে ঢুকতেই আমি একরকম আর্তনাদ করে উঠলাম, “ওওওওও… মাআআআ গোওওও… মরে গেলাম গোওওওওওওও… মা… আহহহহহহহহহ…গেলুম আমি!!! উহহহহহহহহহহ… কী প্রচণ্ড ব্যথা মাআআআআ… সোনাআআআ… আর না… ওগো! শুনছেন, আপনার পায়ে পড়ি… এখুনি আর ঢুকিইয়েন নাআআআআ…”

আমার স্বামী আমাকে একটু সময় দিল। পোঁদে কেবল মুন্ডিটাই ভরে রেখে সামনের দিকে ঝুঁকে ওর বগলের তলা দিয়ে দু’হাত গলিয়ে আমার বুকের সাথে ঝুলতে থাকা মাই দুটোকে নিয়ে দলাই মালাই করতে করতে বলল,”পোঁদের মাসল্গুলো একটু রিল্যাক্স দাও মা। তুমি টেনশন করছ কেন? দেখো না, দাদাই কেমন ওর মার পোঁদ স্মুদলি চুদে দেয়? প্রথমে একটু লাগবে, কিন্তু একটু সহ্য করো সোনা… একটু পরেই দেখবে ব্যথা কমে গেছে। তুমি পোঁদের মাসল্গুলোকে ছেড়ে দাও”

ওর কথা শুনে আমি এবার নিজের পোঁদের মাসলগুলোকে একদম রিল্যাক্স দিতে থাকলাম, মনে হল, সত্যিই পোঁদের চাপ কম কম লাগছে। আমি মাথার থেকে বিয়ের সাজ একটু সরিয়ে ফেলবো বলে হাত বারাতেই, অভিময় আমার ঘাড়ে মুখ রেখে ঘষতে ঘষতে বলল, “থাকুক না, গো! তোমাকে বৌ করে পেয়ে খুব ভাল লা”গছে। উম্মম্ম… আমার সোনাবউ… আমার কুত্তীবউ… আমার মাবউ…”

আমি মাথাটা পেছনে এনে আমার স্বামীর ঠোঁটে চুমু দেবার চেষ্টা করলাম। সেটা বুঝতে পেরে আমার স্বামীও মুখটা এগিয়ে দিয়ে ওর রস-টলটলে ঠোঁট চুষতে লাগল। একটুক্ষণ পরে আমার চাপা গোঁঙানিটা একটু কমে এলে আমার স্বামী আমার ঠোঁটদুটো চুষতে চুষতে আর মাইদুটোকে ডলতে ডলতেই কোমরটা সামনের দিকে এনে গাদন দিতে লাগল। নিতান্তই সরু, আচোদা আমার পোঁদটাকে চারিদিকে পড় পড় করে ফেড়ে আমার স্বামীর ল্যাওড়াটা একটু একটু করে নিজের রাস্তা নিজেই করে নিয়ে ভেতরে ঢুকতে লাগল। সেই পোঁদের ফুটো এতটাই টাইট যে আমার স্বামী নিজের বাঁড়াতেও তার দাঁতের সজোর কামড় প্রথম থেকেই অনুভব করতে লাগলেন। কিন্তু তবুও এমন একটা আচোদা, আঁটোসাঁটো ফুটো চোদার আনন্দটা আমরা কেউই মাটি করতে চাই না।

আমার মুখের কাছে হাত এনে, আমার সামনে হাত পেতে সে বলল, “অনেকটা থুতু দাও তো, বৌ… আমার বাঁড়ার মাথায় ভাল করে মাখিয়ে নিই”

আমি মুখ নামিয়ে অনেকটা থুতু দিলাম। উনি আমার পোঁদ থেকে নিজের বাঁড়াটা বের করে হাতে করে তাতে থুতু মাখিয়ে আবার পোঁদের ফুটোর মুখে বাঁড়াটা চাপ দিতেই এবার পুচ করে অনেকটা গেঁথে গেল ভেতরে। আমি স্বাভাবিক শ্বাস নিতে নিতেও দম আটকে এল আমার। আমি কাতরে উঠলাম, “আআআআআআআহহহহহ…”

আমার স্বামী আমার পোঁদ ভাল করে চিরে ধরে খুব ম্ন দিয়ে বাঁড়াটা চাপতে থাকল পোঁদের ভেতরে। আমি টের পেলাম কী একটা যেন আটকে আছে। কিন্তু উনি খুব সাবধানে বাঁড়াটা খেলিয়ে খেলিয়ে ভেতরের দিকে চাপলেন।

আমার মনে পড়ে গেল, এইভাবেই অভির বাবাও আমাদের ফুলশয্যার রাতে কী যত্ন করে আমার আচোদা কুমারী গুদে বাঁড়া পুরে দিচ্ছিল। আমার কুমারী গুদে তার আগে তো আঙুল বা শশা কিছুই ঢোকেনি, তাই খুব কষ্ট হয়েছিল। আমার প্রথম স্বামী আমাকে আদর করে করে আমার গুদের পর্দা ফাটিয়ে দিয়ে আমার কুমারীত্ব ঘুচিয়ে আমাকে চোদনামাগী বানিয়ে দিয়েছিলেন। আর আজ, এত বছর পরে, সেই স্বামীর ছেলে, আমার ছেলে আমাকে বিয়ে করে আমার আচোদা পোঁদের কুমারীত্ব ঘুচিয়ে দিচ্ছে বাপের মতো যত্ন করে।

আমার ছেলে ওর কুত্তীমাগী, মা-বৌ-এর গাঁড়ে পুরো বাঁড়া সেঁধিয়ে দিয়ে আস্তে আস্তে বাঁড়াটা ঘুরিয়ে ঘুরিয়ে পোঁদের মাসল এডজাস্ট করে নিতে থাকল। আমি তো হাফাচ্ছি এবার। পোঁদে ওইরকম একটা বাঁশ ভরে যেতে আমার পেট যেন ফুলে উঠেছে। আমি বেশ বুঝতে পাচ্ছইলাম, পোঁদ দিয়ে যেন কে হাওয়া পাম্প করে দিয়েছে আমার। পেট ফুলছে ক্রমাগত।

আমার স্বামী এবার বাঁড়াটা বের করে একএকবারে পড়পড় করে ঢুকাতে আর বের করতে লাগলেন আমার কচি পোঁদের ভেতরে। আমার চোখদুটোতে যেন যে কোনও সময় বিস্ফোরণ ঘটে যাবে। প্রাণপন চেষ্টা করে আমি বাঁড়াটাকে একটু একটু করে সয়েই নিতে থাকি। আসলে বাঁড়া যতই লম্বা আর মোটা হোক না কেন, শেষে তাকে গুদ-পোঁদে বিলীন হয়ে যেতেই হয়। আমি জানি, নারীদের এই এক অপার শক্তি আছে-তারা গুদে-পোঁদে চিমনিকেও সয়ে নিতে পারে। এখন আমার মনেও একটা পরিতৃপ্তির ফুরফুরে বাতাস বইতে লাগল। আমার ছেলের অত লম্বা আর মোটা একটা বাঁড়াকে যে নিজের পোঁদেও নিয়ে নিতে পারব, সেটা আমি নিজে এতদিন কল্পনা করতে পারিনি। যখন অনুভব করলাম আমার স্বামীর বাঁড়ার গোড়াটা আমার পোঁদের মুখে এসে ঠেকেছে, মানে ওনার আখাম্বা বাঁড়ার পুরোটাই আমার পোঁদে সেঁধিয়ে গেছে, আমি তৃপ্তির শ্বাস ফেললাম, “আহহহহহহহহহহ… মাআআআআ… কী আরাম লাগছে গো!”

“গাঁড়ে ভাতারের বাঁড়া নিয়ে তাহলে আরাম পেয়েছ, বৌ?

“খুব ভাল লাগছে, গো! এবার আপনি আপনার কুত্তী বউয়ের পোঁদে আস্তে আস্তে বাঁড়া ঠাপাতে শুরু করুন… ওহহহহহহ… আমার গুদ বেয়ে দেখুন না কেমন জলের ধারা বয়ে যাচ্ছে। আহহহহহহহহহ… মাআআআআআ… ওগো! আপনি আপনার কুত্তীমাগীর গাঁড়ে বাঁড়া লাগিয়ে কেমন আরাম পাচ্ছেন?”

“ওহহহহহহহ… বউ… আমার সোনা বৌ, আমার কুত্তী বৌ… তোর গাঁড়ে যেন স্বর্গ সুখ পাচ্ছি রে! কী টাইট গাঁড় রে মাগী! খুব ভাল লাগছে আমার… ওরে ছেলেভাতারী মা আমার…”

“ওগো! আমি তো আপনার রেন্ডিমাগী হয়ে গেছি… আপনার বাঁড়া গুদে গাঁড়ে মুখে যেখানে নেব, সেখানেই আমার স্বর্গ… আপনি আপনার বেশ্যামাগী ছেলেভাতারী মা-মাগীর গাঁড়ে পুরো বাঁড়াটা দিয়েছেন তো? বলুন না!”

“হ্যাঁ রে মাগী… আমার মা-মাগী, তোর ছেলের পুরোটা বাঁড়াটাই তুই তোর আচোদা গাঁড়ে নিয়ে নিতে পেরেছিস… এবার তোর ছেলে তোর পোঁদ মেরে তোকে কেমন আরাম দেয়, তুই শুধু দেখ…” এই বলে আমার স্বামী আস্তে আস্তে তার কোমরটা নাচাতে লাগলেন।

পোঁদের ফুটোর মাংসল দেওয়ালগুলো বাঁড়ার গায়ে লেগে থাকা অবস্থায় বাঁড়ার সাথে ঢোকা-বের হওয়া করতে লাগল। আমিও এবার সুখ পেতে শুরু করলাম আর সেই সুখে আমি গলা ছেড়ে কাতরাতে লাগলাম, “আহহহহহহহ… ঊমমমমম… মাআআআআআআআ… হহহহহহহহহ… চুদুন… ওহহহ… ওগোওওওও… চোদেন, আমার সোনা বর… একটু জোরে জোরে চোদেন… আপনার মা-মাগীর কচি গাঁড় আচ্ছা করে চোদেন… আহহহহহহহহহ… আহহহহহহহ… ওহহহহহহহহ… উমমমমমম… আইইইইইইই… ওওওওওও… ওওওওওও… আমার খুব ভালো লাগছে… আমার পোঁদটাকে জোরে জোরে চোদেন… জোরে জোরে চোদেন… আপনার বউমাগীর পোঁদটা চুদে চুদে সুখের সাগরে ভাসিয়ে দেন…”

প্রায় মিনিট পাঁচেক হয়ে গেল আমার স্বামী নাগাড়ে পোঁদটা চুদে চলল। পোঁদটাও ততক্ষণে বেশ খুলে এসেছে। আমার স্বামীর বাঁড়াটা এবার বেশ সাবলীলভাবে আসা যাওয়া করতে পারছে। তার পূর্ণ সুযোগ নিয়ে আমার স্বামীও ঠাপের গতি বাড়িয়ে দিল। আমার ভরাট পাছার লদলদে তালদুটোর নরম মাংসের দলায় ঠাপের ঢেউ তুলে ওর তলপেটটা আছড়ে আছড়ে পড়তে লাগল থ্যাপ থ্যাপ করে। সেই সাথে ওর বিচিজোড়া আমার ভগাঙ্কুরে চাপড় মারায় ফতাক্ ফতাক্ শব্দের ঝংকার বাজতে লাগল।

“ও মাই গড… শুভমিতা, সোনা বৌ আমার… কি টাইট তোমার পোঁদটা, সোনা… তোমার এই পোঁদটা চুদে যে এতটা সুখ পাবো ভাবিনি সোনা… কি সুখটাই না পাচ্ছি জানু… তুমিও সুখ পাচ্ছো তো বেবী… আহহহহহ… মাআআআআআআআআ… কী ভাল লাগছে মা, তোমার এমন সুন্দর লদলদে পোঁদে আমি যে বাঁড়া ঢোকাতে পারব, সত্যিই ভাবিনি..”

“হ্যাঁ সোনা…! খুব সুখ পাচ্ছি আর টাইট হবে না-ই বা কেন! এর আগে তো আমি আমার একটা আঙুলও কোনও দিন ঢোকাই নি। তাই তো আমার এই স্বামীর রাক্ষসটাকে নিতে এত কষ্ট হল। আহহহহহহহহহ… কোনও দিন ভাবি নি যে পোঁদেও বাঁড়া নেব। কিন্তু আজ আমার স্বামীর বাঁড়াটা নিয়ে আমিও খুব খুশি। এবার আপনি আমাকে প্রাণভরে সুখ দিবেন তো সোনা একটু… জোরে জোরে চোদেন… আহহহহহহহহহহ… মারেন, আপনার কুত্তীমাগীর পোঁদে আচ্ছা করে ঠাপ মারেন… আইইইইই… ওওওওওওওওওওওও… ওহহহহহহহহহ… মাআআআগোওওওও… উইইইইইইইইইইইই মাআআআআ… জোরে জোরে চোদেন… পোঁদটা খাল করে দেন চুদে চুদে…”

পোঁদ চোদাতেও আমার এমন আকুতি আমার স্বামীকে যেন গন্ডার বানিয়ে তুলল। হোঁক্ হোঁক্ করে আওয়াজ করে করে সে ঠাপের উপর ঠাপ মারতে লাগল। সেই তুমুল ঠাপ আমার তলপেটটাকে আবার ভারী করে দিতে লাগল। আমি অবাক হয়ে উঠলাম, পোঁদ চুদলেও গুদের জল খসে? আমি বেশ বুঝতে পারলাম, আমার তলপেটের ভেতরে আগুনের গোলার মতো কী একটা মোচড় দিচ্ছে। পেট ফুলে উঠেছে আমার। মনে হচ্ছে আমার স্বামী আমার পোঁদে পাম্প করে করে হাওয়া ভরে দিচ্ছে।

আমার স্বামীকে আরও জোরে জোরে চুদতে অনুনয় করতে লাগলাম আমি, “আহহহহহহ… মাআআআআআ… আইইইইইইইইইই… ইইইইইইইইইই… হহহহহহহহহ… ঠাপান, আপনার কুত্তীমাগী, বেশ্যাবউকে চোদেন আচ্ছা করে… আহহহহহহহহহহ… হহহহহহহহহ…সসসসসসস… জোরে জোরে চোদেন… সোনা… আরও জোরে… আহহহহহহহহহ… আরও জোরে চোদ রে শালা মাদারচোদ, খানকীর ছেলে… আমার আবার জল খসবে রে শালার ছেলে… মাদারচোদ স্বামী আমার… আমি গেলাম রে… ওরে… ওহহহহহহহহহ… তোর মাকে কী সুখ দিচ্ছিস রে শালার ছেলে… মার কচি পোঁদ চুদে চুদে আজই তোর খানকীচুদী মার পোঁদে বাচ্চা ভরে দে রে অভিময়… পরে কুত্তা আমার… আমি আবার আসছি… আহহহহহহহহহহ… ওহহহহহহহহহহহহহহহ… মাআআআআআআআআ গোওওওওওওওওওও… উমমমমমমমমম… মাআআআআআআআআআআআআআ… আঁআঁআঁআঁআঁ…”

বলতে বলতে আমার গুদটা আবার পিচকারি দিয়ে গুদের জল ছাড়ার সঙ্গে সঙ্গে চেপে রাখা মুত খানিকটা ছড়ছড় করে ছড়িয়ে দিতে লাগল। এবার আগের বারের চেও বেশীবার জল ছিটিয়ে দিলাম আমি। তবে সেই রাগমোচনে ক্লান্ত, বিদ্ধস্ত হয়ে হাঁটু ভেঙে উপুড় হয়ে বিছানায় শুয়ে পড়লাম আমি । তাতে আমার মাই দুটো যেন বিছানার গদির সাথে একদম মিশে গেল। দশ মিনিট হয়ে গেছে আমার স্বামী নির্মমভাবে আমার পোঁদটাকে ফালা ফালা করে দিয়েছে, তবে এবার ওর উরু দুটোও ভারী হয়ে উঠতে লাগল। দেখতে দেখতে আমার স্বামীওঁ নিজের বাঁড়াটা আমার পোঁদ থেকে বের করে চিৎ হয়ে শুয়ে পড়লেন। উনি শুতেই দেখলাম ওঁর বাঁড়াটা যেন নড়ে নড়ে উঠতে, দেখে মনে হল যেন সিলিংটাকে চুমু দিতে চাইছে সেটা। আমার পোঁদের রসে লৎপৎ বাঁড়াটা দেখে মনে হচ্ছে যেন রক্তাক্ত বাঘ একটা।

আমি এবার আস্তে আস্তে আমার স্বামীর দিকে পিঠ করে দুদিকে দু’পা রেখে বসে পড়লাম আমার স্বামীর তলপেটের ওপর। তারপর ওনার বাঁড়ার মুন্ডিটাকে নিজের পুটকিতে সেট করে নিয়ে একটু একটু করে শরীরের ভার ছেড়ে দিলাম ওনার বাঁড়ার উপর। বাঁড়াটা আবারও আমার পোঁদটাকে চৌঁচির করে পড় পড় করে তলিয়ে যেতে লাগল আমার গরম গাঁড়ের গভীরে আর তৎক্ষণাত শুরু হয়ে গেল ওর অবিরাম ঠাপ। গদাম্ গদাম্ ঠাপে আমার স্বামী আবার আমার পোঁদের মশলা কুটতে লাগলেন। সেই এলোপাথাড়ি ঠাপে আমার ভরাট বেলুনের মত গোল গোল, উদ্ধত মাই দুটোর উথাল-পাথাল শুরু হয়ে গেল। আমি ব্যালান্স ধরে রাখতে দু’হাত আমার স্বামীর বুকের দুই পাশ দিয়ে বিছানায় রেখে দিলাম। মাঝে মাঝে ঠাপের তালে অবিন্যস্ত গলার মালা, কোমরের কাছে গোটানো কাপড়-শায়া সামলাতে হচ্ছে আমার। আমার স্বামী আমার দুই বগলের ফাঁক দিয়ে হাত গলিয়ে আমার উত্থিত মাই দুটোকে খামচে ধরে পকাম্ পকাম্ করে টিপতে টিপতেই ঠাপাতে চললেন। আবারও প্রায় মিনিট দশেক এক টানা চুদে আমার স্বামী আরও একবার আমার জল খসিয়ে দিলেন। উফফফ! গাঁড় মারিয়ে যে এত আরাম হবে, তাও আবার প্রথম রাতেই, সে আমি স্বপ্নেও ভাবতে পারিনি।


Post Views:
2

Tags: আমি আমার ছেলের বুকে চড়ে শুয়ে আছি আর আমার গুদে ছেলের বাঁড়া তখনও ঢুকানো রয়েছে Choti Golpo, আমি আমার ছেলের বুকে চড়ে শুয়ে আছি আর আমার গুদে ছেলের বাঁড়া তখনও ঢুকানো রয়েছে Story, আমি আমার ছেলের বুকে চড়ে শুয়ে আছি আর আমার গুদে ছেলের বাঁড়া তখনও ঢুকানো রয়েছে Bangla Choti Kahini, আমি আমার ছেলের বুকে চড়ে শুয়ে আছি আর আমার গুদে ছেলের বাঁড়া তখনও ঢুকানো রয়েছে Sex Golpo, আমি আমার ছেলের বুকে চড়ে শুয়ে আছি আর আমার গুদে ছেলের বাঁড়া তখনও ঢুকানো রয়েছে চোদন কাহিনী, আমি আমার ছেলের বুকে চড়ে শুয়ে আছি আর আমার গুদে ছেলের বাঁড়া তখনও ঢুকানো রয়েছে বাংলা চটি গল্প, আমি আমার ছেলের বুকে চড়ে শুয়ে আছি আর আমার গুদে ছেলের বাঁড়া তখনও ঢুকানো রয়েছে Chodachudir golpo, আমি আমার ছেলের বুকে চড়ে শুয়ে আছি আর আমার গুদে ছেলের বাঁড়া তখনও ঢুকানো রয়েছে Bengali Sex Stories, আমি আমার ছেলের বুকে চড়ে শুয়ে আছি আর আমার গুদে ছেলের বাঁড়া তখনও ঢুকানো রয়েছে sex photos images video clips.

  aunty sex নিয়তির চোদন খেলা – 10

Leave a Reply