পা ছড়িয়ে শুয়ে পড়ল, ছেলে আর মাকে চুদতে পারল না

Bangla Choti Golpo

গ্রামের মা ছেলের সেক্স, মা বেতে কি সেক্স কাহানি: আজ আমি একজন মাদার ফাকার অর্থাৎ আমার ছেলে যে আমাকে রাতে চুদেছিল। আমি গল্প বলতে যাচ্ছি. রাতে কি ঘটেছিল, কিভাবে ঘটেছিল এবং কখন ঘটেছিল, আমি আপনাকে  এ সব বলতে যাচ্ছি। এটি আমার সত্য ঘটনা, আমি আশা করি আপনি আমার চুদাই হট সেক্সি গল্প হট এবং সেক্সি পাবেন।

আমার নাম মায়া এবং আমার বয়স ৩৭ বছর। আমার একটি ছেলে আছে যার বয়স 21 বছর। 16 বছর বয়সে আমার বিয়ে হয়েছিল, তাই শীঘ্রই আমিও মা হয়েছি। আমার স্বামীর পোস্টিং জম্মু ও কাশ্মীরে এবং আমি আমার ছেলের সাথে লখনউতে থাকি। লখনউয়ের কাছেই একটা গ্রাম আছে।

বন্ধুরা আগে বিয়ে করেছে এবং একটি ছেলেও পেয়েছে। কিন্তু শরীর নিয়ে কী করব, আমার বয়স এখন ৩৭। আমি যুবক থেকে কম দেখতে না, আমি হট এবং সেক্সি. সত্যি কথা হল আমার স্বামী আমার থেকে অনেক বড় হলেও। কেউ বলে না আমার স্বামীর এত বয়স হবে। কারণ আমার শরীর গরম এবং সেক্সি। আমি শিক্ষিত, বিএ পাশ করেছি।

মা বেটা সেক্স – এবার সরাসরি গল্পে আসি। কাল রাত ছিল, আমি নিচে ঘুমাচ্ছিলাম। আর আমার ছেলে বারান্দায় ঘুমাচ্ছিল। আমি কখনো বারান্দায় ঘুমাই না। কিন্তু আমার ছেলে শুধু বারান্দায় ঘুমায়। সিলিংয়ে হস্তমৈথুন করতেও তার কোনো সমস্যা নেই এবং আমিও এই ওয়েবসাইটে যেমন -এ গল্প পড়ার পর আমার ভোঁদড়কে আদর করতে করতে ঘুমাই। স্বামী কাছে না থাকায় আমি গ্রামে থাকি, এমনকি যৌনতার জুগাড়ও সম্ভব নয়।

হিন্দি সেক্স স্টোরি : বন্ধুর ভাইয়ের বিয়েতে মা চুদছে
তাই বলছি গত রাতে আমি গল্প পড়া ছিল. আমার সেক্সি বোন এবং আমি chut আদর করছিলাম. এটি একটি গরম গল্প ছিল. তাই থাকতে পারলাম না এবং আমি আমার গুদ আদর করছিলাম এবং আমার প্যান্টি খুলে আঙ্গুল দিয়ে নাইটি বাড়াচ্ছিলাম। আমি উত্তেজিত হয়ে পড়লে আমার গুদ থেকে জল বেরিয়ে আসে এবং আমি ঘুমিয়ে পড়েছিলাম। নাইটি উপরে যেমন ছিল, প্যান্টি ছিল খাটের নিচে। আর পা দুটো ছড়িয়ে ছিল। এবং সে ঘুমিয়ে ছিল.

এই কারণেই রাতে বৃষ্টি শুরু হয়েছিল এবং আমার ছেলে টেরেস থেকে ঘুমাতে এসেছিল। তাই আলোও জ্বলে ছিল। তিনি আমাকে দেখেছিলেন এবং সম্ভবত নিজেকে নিয়ন্ত্রণ করতে পারেননি। বন্ধুরা, এমনভাবে কে কন্ট্রোল করতে পারবে যখন একজন মহিলা পা ছড়িয়ে ঘুমিয়ে থাকে যখন তার গুদ সামনে থাকে। তাহলে সামনের মানুষটা কি করবে? একটা পশুও যদি চুদে যায়, তাহলে মানুষের কি লাভ।

আমি যখন জেগে উঠলাম, আমি দেখলাম যে সে আমার নাইটিটি তুলে ধরে আমার বড় হট এবং সেক্সি মাইগুলো দেখছে, তার হাতে তার বাঁড়া নাড়াচ্ছে এবং দুই পায়ের মাঝে হাঁটু গেড়ে বসে আছে। যখন ঘুম ভাঙল, আমি অবাক হয়েছিলাম, কিন্তু ভুলটা আমারই ছিল। আমিও আমার গুদ খুলে ঘুমাচ্ছিলাম। আমি উঠতে চাইলাম, সে বলল আমি চুদতে চাই। আমি বললাম, আমি তোমার মা, এটা অন্যায়, তুমি এটা করতে পারো না, ততক্ষণে ওর প্যাম্পার হয়ে গিয়েছিল।

আর সে আমার দুই হাত ধরে আমার গুদে বাড়া লাগিয়ে জোরে ধাক্কা দিল। সে শক্তিশালী, জিমে যায়। আমি থামাতে পারলাম না এবং সে শক্ত করে ঢুকে গেল এবং তার পুরো বাঁড়া আমার গুদের ভিতরে ঢুকে গেল। তার পর তার বাঁড়া ভিতরে বাইরে করতে লাগলো. বাঁড়াটা মোটা ছিল, তাই গুদের দেয়ালের কাছে চলে যাচ্ছিল, ঘর্ষণ হচ্ছিল। আমি আমার গুদে Mote জমি নিলাম এবং আরো কামুক পেতে শুরু. (মা ছেলের সেক্স স্টোরি গ্রাম)

হিন্দি সেক্স স্টোরি: লকডাউনে মা ও ছেলের অবৈধ সম্পর্ক
আমার দাঁত নিজেরাই আমার ঠোঁট কামড়াতে থাকে। আমি বিভ্রান্ত চোখে আমার ছেলের দিকে তাকাতে লাগলাম। আমি আরো পা ছড়িয়ে দিলাম। আর পাছাটা আস্তে আস্তে তুলে চোদাতে সাহায্য করতে লাগলো। বন্ধুরা, আমি অল্প সময়ের মধ্যেই পাগল হয়ে গেলাম। আমি তাকে ইশারায় বললাম আমার দুধ পান করে আমার স্তনের বোঁটা চাটতে, সে সাথে সাথে আমার স্তনের বোঁটা ঘষতে লাগলো এবং জোরে জোরে টিপতে লাগলো, তারপর সে আমার স্তনের বোঁটা মুখে নিয়ে নিল।

উপর থেকে jerking ছিল, উপর থেকে আমার boobs ঘষা ছিল. আমি জোরে জোরে বলছিলাম আর জোরে জোরে। সেও দ্রুত হয়ে গেল এবং আরও জোরে ধাক্কা দিতে লাগল। বলতে লাগলাম হ্যায় হ্যায় হ্যায় উহ উহ ওহ ওহ ওহ ওহ ওহ। সে নিজেও পাগল হতে থাকে। দাঁতে দাঁত পিষে সে আমাকে চুদছিল।

এর পর আমি নিজেই ওকে শুইয়ে দিলাম। এবং আমি নিজে আরোহণ করলাম এবং একজন লোক যেমন ঘোড়ায় বসে, আমি আমার ছেলের মোরগের উপর বসলাম এবং ঘোড়ায় চড়ে এমনভাবে চলতে শুরু করলাম। (কামুক সেক্স স্টোরি) ওহহহহহহ কি বলবো বন্ধুরা, মজা লাগলো। বাইরে বৃষ্টি হচ্ছিল আর ঘরের ভিতর মা তার ছেলেকে চুদছিল। আমি আমার ছেলেকে আবার একত্রিত করতে এবং তাকে আমার আরামে রাখতে চেয়েছিলাম, আমি পাগল হয়ে গিয়েছিলাম।

সে আমাকে নিচ থেকে শক্ত করে ধাক্কা দিচ্ছিল এবং দুই হাতে আমার ভোদা চেপে ধরছিল, আমি তার বুকে আদর করছিলাম এবং শক্ত হয়ে বসে আছি। পুরো শিশ্ন আমার গুদের ভিতরে পেয়ে যাচ্ছিল. আর আমি পাগল হয়ে যাচ্ছিলাম। তারপর আমি ঘোড়া হয়ে গেলাম এবং সে আমার পাছার দিকে এগিয়ে এল। প্রথমে আমার পাছা চেটে, তারপর একটা শিশ্ন লাগিয়ে আবার গুদে ঠেলে দিল। আর পাছায় চড় মেরে ধাক্কা মারতে লাগলো।

হিন্দি সেক্স স্টোরিঃ মায়ের মমতা
আমি আমার boobs সামনে পিছনে সরানো ছিল কম্পন ছিল. এক হাতে ওর স্তনের বোঁটাও টিপছিল আর এক হাত দিয়ে ওর শরীরের ঘাড়ও চেপে ধরছিল। After that he started saying aaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaae আমারও ঠাণ্ডা হচ্ছিল কিন্তু ছেলের বাড়াটা চাটতে ইচ্ছে করছিল, তাই সাথে সাথে চেপে ধরে চাটতে লাগলাম।

সে তার বাঁড়া থেকে বাকি সব বীর্য বের করে আমাকে চাটছিল। রাতে অনেক চুদেছি। আজ আবার সে আমাকে চুদেছে। তবে হ্যাঁ, আমি বললাম এখন যদি চুদতাম তাহলে আমাকে একটা কনডম আনতে হবে। তিনি সন্ধ্যায় কনডম আনতে শুরু করেছিলেন তবে তিনি অবশ্যই তার বন্ধুদের সাথে মজা করছেন।

Post Views: 3

Tags: পা ছড়িয়ে শুয়ে পড়ল, ছেলে আর মাকে চুদতে পারল না Choti Golpo, পা ছড়িয়ে শুয়ে পড়ল, ছেলে আর মাকে চুদতে পারল না Story, পা ছড়িয়ে শুয়ে পড়ল, ছেলে আর মাকে চুদতে পারল না Bangla Choti Kahini, পা ছড়িয়ে শুয়ে পড়ল, ছেলে আর মাকে চুদতে পারল না Sex Golpo, পা ছড়িয়ে শুয়ে পড়ল, ছেলে আর মাকে চুদতে পারল না চোদন কাহিনী, পা ছড়িয়ে শুয়ে পড়ল, ছেলে আর মাকে চুদতে পারল না বাংলা চটি গল্প, পা ছড়িয়ে শুয়ে পড়ল, ছেলে আর মাকে চুদতে পারল না Chodachudir golpo, পা ছড়িয়ে শুয়ে পড়ল, ছেলে আর মাকে চুদতে পারল না Bengali Sex Stories, পা ছড়িয়ে শুয়ে পড়ল, ছেলে আর মাকে চুদতে পারল না sex photos images video clips.

  আমার মনে কাকিমা চোদার ইচ্ছা তৈরী হয়ে গেছে

Leave a Reply