আমার মা যখন বেশ্যা [১৩]

Bangla Choti Golpo

পর্ব ৫৫
হ্যান্ড জব করে আমার বাড়া ফের দাড় করিয়ে দেওয়ার ফলে আমি আরো এক রাউন্ড সেক্স এর জন্য প্রস্তুত হলাম।
আমি মা কে জাপটে ধরে নিজের বুকের নিচে শুইয়ে তার উপর চড়ে বসলাম। তারপর মার গুদে নিজের বাড়া সেট করে প্রাণের সুখে ঠাপাতে লাগলাম। ঠাপাতে ঠাপাতে মার স্তন জোড়া কে ময়দা পেশার মতন করে টিপছিলাম। মা উত্তেজনা টে মুখ দিয়ে শীৎকার বের করছিল। আমাদের এই অবৈধ প্রেম লীলা কুড়ি মিনিট এর উপর চলল, আরো বেশ কিছু খন ধরে হয়ত চলতো, কিন্তু অফিস থেকে বস এর ফোন আসায়, আমি নার্ভাস হয়ে মার সুন্দর শরীরের উপর থেকে ইচ্ছা না থাকলেও উঠে পড়তে বাধ্য হলাম। একটা বিশেষ প্রেজেন্টেশন ফাইল আমাকে মেইল করতে হত, সেটা আমি মার সঙ্গে বাড়ি ফিরে যৌনতা য় মেতে ওঠার ফলে মেইল করতে ভুলে গেছিলাম। তার ফলে আমাকে বেশ কথা শুনতে হল। মুখ বুজে সব কিছু হজম করলাম। মা আমার মুখ দেখে ব্যাপার টা আন্দাজ করতে পারলো। আমাকে জিজ্ঞেস করলো , বস এর ফোন??
আমি মাথা নেড়ে হ্যা বললাম।
তারপর মা বিছানায় উঠে বসে, নিজের চুল ঠিক করতে করতে আমাকে বলল, ভদ্রলোক কে কাল ডিনারে ইনভাইট কর। বাকি টা আমি বুঝে নেবো।
আমি ফোন এর নিচের অংশ হাত দিয়ে চাপা দিয়ে বললাম, কোনো দরকার নেই মা। আমার জন্য শুধু শুধু…
মা একটু ধমক দিয়ে আমাকে থামিয়ে দিয়ে বলল, ” যা করতে বলছি তাই কর। আমি চাই না এত ভালো জব টা থেকে তোকে ওরা বসিয়ে দিক। রুমা দের লোভের মাশুল তুই কেন চোকাবি। ওনাকে ডিনারে ইনভাইট কর। আমি ব্যাপার টা সামলে নেব।”
আমি মার কথা মেনে বস কে পরের দিন ডিনারে ইনভাইট করে দিলাম। মার জন্ম দিন এক্সকিউজ দিলাম। এমনিতে সামনের সপ্তাহে মার বার্থ ডে ছিল। আন্তরিক ভাবে রিকোয়েস্ট করায়, বস ডিনারে আমাদের বাড়ি আসতে রাজী হল। ফোন রাখার পর আধ ঘন্টার মধ্যে আমি প্রেজেন্টেশন রেডি করে বস কে মেইল করে দিয়েছিলাম। সেদিন মা সারাদিন এমনিতে ফ্রী ছিল। কিন্তু সন্ধ্যে বেলা এক চেনা ক্লায়েন্ট কল করার ফলে বেরিয়েছিল। ঐ মধ্য বয়স্ক পাঞ্জাবি সুপুরুষ দীর্ঘ দেহি ক্লায়েন্ট কে আমিও চিনতাম। মার নতুন এপার্টমেন্ট এর গৃহ প্রবেশ এর পার্টি টে দেখেছিলাম। উনি শহরে আসলে সন্ধ্যের পর ফ্রী থাকলে মা কে বুক করতেন। এবারও তার অন্যথা হল না। সামনে থাকায় ঐ ক্লায়েন্ট এর সঙ্গে কথোপকথন আমার কিছুটা কানে এসেছিল। ফোনে দীর্ঘ সময় ধরে কথা বলার পর, ১৪০০০ টাকার বিনিময়ে মা ঐ ক্লায়েন্ট এর সঙ্গে তিন ঘণ্টা অন্তরঙ্গ সময় কাটানোর ব্যাপারে রাজি হয়েছিল। ফোন রাখার পর মা শাওয়ার নিতে গেল, শাওয়ার নিয়ে এসে চেঞ্জ করে নীল রঙের ছোটো স্লিভলেস ব্লাউজ এর সাথে সেমী transparent নেট এর শাড়ী পরে , ঠোটে মেরুন রঙের লিপস্টিক মেখে আর কপালে নীল রঙের টিপ পরে মা সেজে গুজে ক্লায়েন্ট এর সাথে মিটিং এর জন্য বাড়ি থেকে বেড়ালো। যাওয়ার আগে বলে গেছিল, যে ওর ফিরতে দেরি হতে পারে। তাই অপেক্ষা না করে ডিনার খেয়ে নিতে। আমি মাথা নেড়ে মা কে সম্মতি জানিয়েছিলাম। সেদিন ফিরতে ফিরতে মার সত্যি অনেক রাত হয়ে গেছিল। পরে জেনেছিলাম যে একজন ক্লায়েন্ট কে সার্ভ করতে বেরোলেও, হোটেলে গিয়ে আরো একজন মাল দার ক্লায়েন্ট মা জুটিয়ে নিয়েছিল। টোটাল পাঁচ ঘণ্টার কিছু বেশি সময় ধরে গতর খাটিয়ে তিরিশ হাজার টাকা হার্ড ক্যাশ নিয়ে মা বেশ রাত করে বাড়ি ফিরে এসেছিল। তখন আমি ঘুমিয়েই পড়েছিলাম।
পরের দিন রাতে আমার বস কে ডিনারে ইনভাইট করা হয়েছিল। বস কে ইমপ্রেস করতে আমার মা ডিনারে এলাহী আয়োজন করেছিল। চিকেন মটন দুই রকম ডিশ ই হয়েছিল। মটন কারি টা আবার মা নিজের হাতে রান্না করেছিল। এমনিতে বস এর সঙ্গে আমার বেশ বন্ধুত্বপূর্ন সম্পর্ক ছিল। উনি আমার বাড়িতে এসে সব কিছু খুলে বললেন,যে আমার অনিয়মিত অ্যাটেনডেন্স এর কারণে আমার কিছু সহ কর্মী অবজেকশন করেছে। নেহাত কাজের রিপোর্ট ভালো থাকায় আমার বিরুদ্ধে কঠোর স্টেপ নেওয়া হচ্ছে না তবে ব্যাপার টা হেড অফিস এও পৌঁছে গেছে। ভিজিলেন্স কমিটির সামনে আমাকে উপস্থিত থেকে আমার এরকম অ্যাটেনডেন্স এর সঠিক কারণ আমাকে জানাতে হবে।
আমি বস এর কথা শুনে চিন্তিত হয়ে পড়লাম। আমি ওনাকে জিজ্ঞেস করলাম, এই বিপদ থেকে আমি কিভাবে উদ্ধার হব যদি আমাকে বলে দেওয়া হয় আমি কৃতজ্ঞ থাকবো। :
বস আমার কথা শুনে কিছুটা নরম হলেন। উনি বললেন, ” এবারের মতন আমি হয়তো ঐ কমিটির রিপোর্ট সামলে দিতে পারবো। কিন্তু তুমি যে এই ভুল পরের বার আর করবে না। তার assurance আমি কি করে পাবো বল।”
আমি এর জবাবে কিছু বলতে যাবো এমন সময় মা এসে জানালো, যে ডিনার রেডি, আমরা দেরি না করে এইবার ডিনার টেবিলে এসে খাওয়া শুরু করতে পারি। মা সেদিন আমার বস কে ইমপ্রেস করতে হালকা ট্রান্সপারেন্ট সিফনের শাড়ি পড়েছিল, গ্লসি মিনি কাট স্লীভলেস ব্লাউস এর সঙ্গে। শাড়ির উপরের material এত তাই ট্রান্সপারেন্ট ছিল যে শাড়ির উপর থেকে ই মার বুকের বিভাজিকা, পেটের নাভি সব পরিষ্কার দেখা যাচ্ছিল। তার উপর মা বিদেশি ব্র্যান্ড এর একটা মিষ্টি গন্ধ ওলা বডি পারফিউম লাগিয়েছিল। যেটা মা আমাদের ড্রইং রুমে প্রবেশ করতেই আমাদের নাকে তার সুবাস পৌঁছে গেছিল। সব মিলিয়ে আমার মা কে ঐ মোহ ময়ী রূপে প্রথম ঝলক দেখে আমার বস মুগ্ধ চোখে ড্যাব ড্যাব করে মার দিকে তাকিয়ে রইল। যা দেখে মা আমার দিকে তাকিয়ে একটা দুষ্টুমি মার্কা ইশারা করলো। যার ইঙ্গিত বুঝতে আমার ভুল হল না।
ডিনার টেবিলে বলবার মতন একটা ঘটনা ঘটেছিল। আমার বসের কাছে গিয়ে তার প্লেটে মটন সার্ভ করার সময় মার শাড়ির আঁচল টা ব্লাউসের উপর থেকে স্লিপ করে নিচে লুটিয়ে পরেছিল। মা অবশ্য কয়েক সেকেন্ড এর ভিতর শাড়ী র আঁচল আবার ঠিক জায়গায় করে নিয়েছিল। কিন্তু তার মধ্যে আমার বস বড় বড় চোখ নিয়ে মার উন্মুক্ত বুক এর গভীর ক্লিভেজ বেশ কাছ থেকেই দেখে নিয়েছে। ঐ দৃশ্য দেখার পর আমার বস মিস্টার সেনগুপ্ত ডিনারে বিশেষ সুবিধা করতে পারলো না।
মা হেসে আন্তরিক ভাবে জিজ্ঞেস করল, কি ব্যাপার মিস্টার সেনগুপ্ত আপনি কিছুই নিচ্ছেন না। রান্না ভালো হয় নি বুঝি?
মিস্টার সেনগুপ্ত লজ্জা মুখে উত্তর দিয়েছিল, ” রান্না সত্যি খুব ভাল হয়েছে। আসলে আমি বেশি খেতে পারি না। আপনার আপ্যায়ন এর কোনো তুলনা হয় না।”
ডিনার এর পর, মা আমার বস কে হার্ড ড্রিঙ্কস এর অফার করলো। মিস্টার সেনগুপ্ত দেখলাম সাথে সাথে রাজি হয়ে গেল। মা নিজের হাতে স্কচ এর পেগ বানিয়ে মিস্টার সেন গুপ্তের হাতে তুলে দিল। মিস্টার সেনগুপ্ত দেখলাম কয়েক সেকেন্ড এর ভেতর ঢক ঢক করে ড্রিঙ্কস খেয়ে নিয়ে গ্লাস খালি করে দিলো। গ্লাস খালি হতে আবার ও মা মিস্টার সেন গুপ্তের গ্লাসে পানীয় ঢেলে দিল। মিস্টার সেনগুপ্ত আবারও মার হাত থেকে পানীয় ভর্তি গ্লাস টা নিয়ে ঢক ঢক করে ড্রিঙ্কস খেয়ে নিল। এরকম বার কয়েক হল। মিস্টার সেনগুপ্ত নেশায় মত্ত হয়ে সোফায় এলিয়ে পড়ল। তার চোখের দৃষ্টি মদের নেশায় লাল হয়ে গেছিল। Suddenly ওনার একটু বেশি গরম লাগছিল। আমি উঠে গিয়ে এসি টা বাড়িয়ে দিলাম তারপরেও উনি দর দর করে ঘামছিলেন। এই ভাবে কিছুক্ষন চলল, মা একেবারে মিস্টার সেন গুপ্তের গায়ে গা লাগিয়ে বসলো। তারপর ওনার হাতের উপর নিজের ডান হাতে র আঙ্গুল বোলাতে বোলাতে মা বলে উঠলো,” একি মিস্টার সেন গুপ্ত আপনার শার্ট টা পুরো ঘামে ভিজে গেছে। আপনি আমার সাথে ঐ রুমের ভেতরে আসুন। শার্ট টা চেঞ্জ করে নিন।” এই বলে মা হাত ধরে মিস্টার সেন গুপ্ত কে টেনে তুলে সাপোর্ট দিয়ে নিয়ে নিজের বেডরুমের ভেতর নিয়ে গেল।
Sleepy আমিও ওদের পিছন পিছন আসলাম। আমাকে এক চোখ মেরে ইশারা পূর্ণ একটা হাসি হেসে মা মিস্টার সেনগুপ্ত কে ভেতরে ঢুকিয়ে দিয়ে মুখের সামনে দরজা টা বন্ধ করে দিল।
আমার ঐ ব্যাপার টা মোটেই ভালো লাগলো না। কিন্তু মার মুখের উপর কিছু বলতে পারলাম না। হয়তো যে পরিস্থিতিতে আমি পরে গেছি, চাকরি বাঁচাতে মিস্টার সেনগুপ্ত কে ঐ ভাবে তোয়াজ করা ছাড়া আর কোনো উপায় ছিল না। যাই হোক মার সাথে মিস্টার সেনগুপ্তের অন্তরঙ্গ মুহূর্তের সাক্ষী হতে আমি আর দরজায় আরি পেতে দাড়ালাম না। নিজের রুমে ফিরে আসলাম।
কিন্তু নিজের রুমে ফিরে এসে কিছুতেই স্থির থাকতে পারলাম না। বার বার মন টা মায়ের বেড রুমে চলে যাচ্ছিল। বিছানায় শুয়ে পড়ে আলো নিভিয়ে দিয়ে ঘুমনোর চেষ্টা করলাম। কিছুতেই ঘুম আসলো না। হটাৎ মনে পড়লো একটা সময় নিজের ঘর থেকেই কম্পিউটারে মার কাণ্ড কারখানা লুকিয়ে অবজার্ভ করার জন্য আমি মার বেড রুমে সিক্রেট ক্যামেরা লাগিয়েছিলাম। কি মন হল কম্পিউটার চালিয়ে ঐ ডিভাইস টা দুরু দুরু বুকে এক্টিভেট করলাম। এক্টিভেট করার দুই মিনিট এর মাথায় মার বেডরুম থেকে লাইভ ভিডিও স্ক্রিনে ভেসে উঠতে আরম্ভ করলো।
এরপর যা যা দেখলাম তাতে আমার চক্ষু চড়ক গাছ হয়ে গেল। মা মিস্টার সেনগুপ্ত কে বিছানায় এনে শুয়ে দিয়েছে শুধু না, তাকে টপলেস করে ট্রাউজার খুলে দিয়ে, তার উপর চড়ে বসেচে। মার শরীরে ব্রা আর প্যান্টি ছাড়া কিছু নেই। সেনগুপ্ত সাহেব এর জকি টা হাঁটুর কাছে নামিয়ে, মিষ্টার সেনগুপ্তর ঠাটানো বাড়াটার উপর মা একটা কনডম পরিয়ে দিল। তারপর নিজের প্যান্টি টা অ্যাডজাস্ট করে সেনগুপ্ত সাহেব এর বাড়া ঠিক জায়গায় সেট করে মা নিজের মাথার পিছনে হাত রেখে রাইডিং শুরু করলো। মিস্টার সেনগুপ্ত কে দেখলাম মার সঙ্গ দারুন ভাবে উপভোগ করতে।
I
Sleepy ইন্টারকোর্স শুরু করার পর মুহূর্তে তার হাত জোড়া মায়ের ব্রার উপর এসে মার স্তন জোড়া কে ময়দা পেশার মতন করে টিপতে আরম্ভ করলো। ধীরে ধীরে মাকে ব্রা খুলে ফেলে সম্পুর্ন রূপে টপলেস হতে মিস্টার সেনগুপ্ত ইনসিস্ট করলো। কিছুক্ষন যাবত নখরা দেখিয়ে মা দিব্যি বাধ্য মেয়ের মতন নিজে নিজেই ব্রা টা টান দিয়ে খুলে ফেলে ওটা মিস্টার সেনগুপ্তর মুখের উপর চেপে ধরলো। এই কাণ্ডের পর মিস্টার সেনগুপ্ত উত্তেজিত হয়ে মা জোরে জোরে ঠাপাতে আরম্ভ করলেন। মায়ের মাই দুটো প্রতি ঠাপ এর সাথে জোরে জোরে দুলছিল।
এই দৃশ্য দেখে আমি স্থির হয়ে বসে থাকতে পারলাম না। দরজা ভেজিয়ে দিয়ে পাজামা খুলে নিজের পুরুষ অঙ্গ বের করে হ্যান্ড জব করতে শুরু করলাম। দশ মিনিট এর বেশি মার সামনে মিস্টার সেনগুপ্ত টিকতে পারল না। একগাদা বীর্য বের করে বেশ খানিকক্ষণের জন্য নেতিয়ে পড়ল। মা ।হাসতে হাসতে সেনগুপ্ত সাহেব এর উপর থেকে নেমে তার পাশে শুয়ে পড়লো। মিস্টার সেনগুপ্ত র কানে কানে কি একটা বলল, টা শুনে আমার বস মিস্টার সেনগুপ্তর মুখের ভাব গেল পাল্টে। উনি মাথা নেড়ে কি একটা বিষয়ে মার সাথে সম্মতি জানিয়ে মা কে জাপটে ধরে নিজের শরীরের নিচে এনে, তার উপরে শুয়ে পড়লা। আমার বস মার মতন হট অ্যান্ড সেক্সী নারী কে পেয়ে প্রাপ্ত সুযোগের স্বদ ব্যাবহার করতে শুরু করলো। মার যৌবন রস চুটিয়ে উপভোগ করতে লাগলো। মাও দেখলাম সেনগুপ্ত সাহেব কে নিজের বেস্ট টা দিয়ে সন্তুষ্ট করবার চেষ্টা করছিল।
কম্পিউটার এর স্ক্রীনে ওদের দুজনের কাম লীলা দেখতে দেখতে আমি জোরে জোরে হ্যান্ডেল মারছিলাম, মিনিট দশেক দেখার পরেই, আমার ও অর্গানিজম বের হয়ে গেল। আমি মার আর আমার বস এর ভিডিও সেভ করে, কম্পিউটার শাট ডাউন করে শুয়ে পড়লাম।
সকালে ঘুম ভাঙলো, মায়ের ডাকে। মা স্নান করে সেক্সী একটা হাউস কোট পরে কফি বানিয়ে এনে আমার রূমে এসে আমাকে ঘুম থেকে তুলল। সকাল বেলা মা কে কাছে পেয়ে আমি নিজেকে সামলাতে পারলাম না। কফির কাপ টা বেড সাইড টেবিলে র উপর রেখে মা কে জড়িয়ে ধরলাম।
মা আমাকে আটকালো না, বরং চ আমাকে খোলাখুলি আদর করতে দিল। মা কে জড়িয়ে ধরে চটকাতে চটকাতে বললাম, ” কাল রাতে তুমি তো একেবারে মাত করে দিয়েছ। কি করে তুমি এটা কর, আমি বার বার অবাক হয়ে যাই।” মা আমার আদরে সাড়া দিতে দিতে বলল, ” তোর বস বিছানায় দারুন খেলে, আমি স্যাটিসফাইড। তোর কোন চিন্তা নেই। তোর জব হারানোর কোনো ভয় নেই। মিস্টার সেনগুপ্ত আমাকে কথা দিয়েছেন, উনি সব টা সামলে নেবেন, আর খুব তাড়াতাড়ি তুই প্রমোশন ও পাবি। তোকে অন্য শহরে আরো বড়ো পোস্টে ট্রান্সফার করে দেবে।” আমি মার গালে চুমু খেয়ে বললাম, ” তার মানে আবার তোমাকে ছেড়ে চলে যেতে হবে। আমার চাই না এমন প্রমোশন। আমি এখানেই তোমার সঙ্গে থাকবো।”
মা আমাকে নিজের বুকে টেনে নিয়ে পরম সোহাগে ভরিয়ে দিয়ে আমার কথার জবাবে বলল, ” দুর পাগল ছেলে, কেন নিবি না প্রমোশন। আমি যে রাত ভোর এত পরিশ্রম করলাম। তার বুঝি কোনো দাম নেই। আর রইলো নতুন শহরে যাওয়ার কথা, আমিও যাব তোর সাথে ওখানে। আমারও ওখানে একটা কাজের সুযোগ এসেছে।”
আমি: আর রুমা আণ্টি রা কি আমাদের এত সহজে ছেড়ে দেবে?
মা: আমি সব সামলে নেব। যাওয়ার আগে আরো একটা দুটো শর্ট ফিল্মে কাজ করে দিলেই ওরা খুশি মনে আমাদের কে ছেড়ে দেবে। তুই তোর কেরিয়ার সেট করার ব্যাপারে মন দে। সামনে অনেক বড় দায়িত্ব তোকে সামলাতে হবে। নে এখন ছার। রেডি হয়ে নে। অফিসে যাবি। আজ আবার রান্নার দিদি আসে নি। ব্রেক ফাস্ট আমাকেই বানাতে হবে।”
আমি আরো দু মিনিট মতন মা কে চটকে নিয়ে ছেড়ে দিলাম। মার কথা শুনে মন টা ফুর ফুরে হয়ে গেছিল। অনেক দিন বাদে খোলা মনে অফিসে গেলাম। অফিসে থাকা কালীন বলবার মতন দুটো কল এসেছিল।
প্রথম টা করেছিল আমার মা , ওর বন্ধু দের সাথে একটা হাং আউট ছিল সন্ধ্যে বেলা magnum pub অ্যান্ড বারে। তাই ওর বাড়ি ফিরতে দেরি হতে পারে। যদি দেরী হয় আমি যেন অপেক্ষা না করে খেয়ে নি। আর দ্বিতীয় কল টা এসেছিল দিয়ার কাছ থেকে। ও বেশ কয়েকটা assignment নিয়ে মুম্বাই চলে যাচ্ছে বেশ কিছু দিন এর জন্য যাওয়ার আগে একবার দেখা করতে চায়। আমি ওর উপর অভিমান করে থাকলেও, ও যেভাবে অনুরোধ করলো ফেলতে পারলাম না। দেখা করার ব্যাপারে রাজী হয়ে গেলাম। ওকে ফোনে বললাম না যে আমারও ট্রান্সফার মুম্বাই টে হচ্ছে। ঐ খবর টা সারপ্রাইজ হিসেবে দিয়ার জন্য তুলে রেখেছিলাম।
সাড়ে আট টা নাগাদ অফিস থেকে বাড়ি ফিরে এলাম। মা ফিরলো দশটা নাগাদ একটা taxi নিয়ে । তখন আমি সবেমাত্র ডিনার নিয়ে টেবিলে বসেছি। বেল বাজাতে আমি ছুটে গিয়ে দরজা খুলে দিলাম। আমি দরজা খুলে দিতেই, মা মত্ত অবস্থায় টলতে টলতে ড্রইং রুমের ভেতর প্রবেশ করলো। কিন্তু একি মা একা বাড়ি ফিরে আসে নি। মার সঙ্গে একটা ব্যাগ নিয়ে বছর ৩৮-৪০ এর একজন মহিলা মার হাত ধরে ভেতরে প্রবেশ করল।
মা এত drink করেছিল যে সোজা হয়ে দাঁড়াতে পারছিল না। ঐ মহিলা মা কে ধরে ধরে ভেতরে নিয়ে আসলো, আর নিয়ে এসে ড্রইং রুমের সোফার উপর মা কে অতি সাবধানে বসিয়ে দিল। মা সোফায় এসে বসবার পর, আমি ঐ মহিলার দিকে ভালো করে তাকিয়ে দেখলাম।
ট্রিপিকাল লোয়ার মিডল ক্লাস গৃহবধূদের মতন সাধারণ শাড়ী আর তার সাথে টাইট ফিটিংসের ম্যাগি হাতা ব্লাউজ, মহিলার মায়ের মত মাঝারী হাইট, , গায়ের রঙ ফর্সা, ভদ্রমহিলা বিবাহিত, কপালে সিঁদুর, হাতে শাখা পলা পড়া আছে দেখলাম, মুখ এ একটা দুশচিন্তার কালো ছাপ আছে। ফিগার কিছুটা মোটা র দিকে হলেও , দেখতে মোটামুটি মিডিওকার টাইপ হলেও, সারা শরীর থেকে যৌন আবেদন যেন ঠিকরে বেরোচ্ছে।
আমি ওনার দিকে অবাক চোখে তাকিয়ে আছি দেখে মা নিজের থেকে হেসে বলে উঠলো, ” এই দেখ তোর সাথে আলাপ ই করে দেওয়া হয় নি। এর নাম অর্পিতা। আমাদের নতুন ২৪ hrs মেইড সার্ভেন্ট, রান্না বান্না, কাপড় কাচা, সব বাড়ির কাজ করবে…আমাদের সাথে এখানেই থাকবে। বলাই ছিল একজন কে, আমার নতুন এপার্টমেন্টে র জন্য। আমি যেহেতু এখানেই থাকছি এখন তাই ওকে এখানে নিয়ে আসলাম। ওই নতুন flat টা কাজের জন্য ভাড়া দেব বুঝলি। নিজেও গিয়ে মাঝে সাজে থাকবো। এ্যাপার্টমেন্ট এ গিয়ে করলে হোটেল এর খরচ টা বেচে যাবে।”
Sleepy
তারপর অর্পিতা দির দিকে তাকিয়ে মা বলল চল অর্পিতা তোমাকে তোমার রুম টা দেখিয়ে দি। সব দেখে শুনে নাও। আমরা কাজের মানুষ, বাড়ির সব দায়িত্ব তোমাকেই নিতে হবে। সপ্তাহে একদিন বাড়ি যাবার জন্য এক বেলার ছুটি পাবে। কি হলো সব কাজ ঠিক ভাবে করতে পারবে তো?
অর্পিতা দি মুখে কোনো কথা বলল না। সেফ মাথা নেড়ে মার কথাতে সম্মতি দিল।
এই কনভারসেশন এর পর মা আবার টলতে টলতে সোফা ছেড়ে উঠে পড়ল। অর্পিতা দি এক হাতে ব্যাগ আর অন্য হাত দিয়ে মা কে ধরে আস্তে আস্তে লিভিং দো তলায় নিয়ে গেল। ওরা বাইরে থেকে ডিনার সেরে এসেছিল কাজেই আমি সেই রাতে একা একাই ডিনার খেলাম। মায়ের বেডরুমের পাশের রুমে অর্পিতা দির থাকার বন্দোবস্ত হয়েছিল।
অর্পিতা দিকে ওর থাকার ঘর বুঝিয়ে দেওয়ার পর মা আমাকে নিজের বেডরুমে ডেকে পাঠালো। আমি শাওয়ার নিয়ে ফ্রেশ হয়ে মার বেডরুমে গেলাম। মা আমার জন্য স্লিভলেস সতিন নাইট ড্রেস পরে বিছানায় অপেক্ষা করছিল আমি রুমে আসতে মা আমাকে দরজা বন্ধ করে ভেতরে আসতে বলল। আমি মার নির্দেশ মেনে দরজা টা বন্ধ করে বিছানায় মার কাছে এসে বসলাম

  Amar girlfriend | BanglaChotikahini - New Bangla Choti

পর্ব ৫৬
আমি মার বিছানায় তার কাছে এসে বসতেই, মা তার হাতে পায়ে ময়শ্চার ক্রিম লাগাতে লাগাতে আজ অফিসে গোটা দিন কেমন কাটলো জিজ্ঞেস করল।
আমি তার উত্তর দিলাম। তারপর বেড সাইড টেবিল থেকে গ্লাস নিয়ে মা দুই ঢক জল খেয়ে আমাকে ওর কাছে আসতে ইশারা করলো। আমি মার কাছে গেলাম। মা আমার শার্ট এর বাটন খুলতে খুলতে চাপা স্বরে বলল, ” কম অন সুরো আজ আমি শুধু তোর… আমাকে ঠাণ্ডা করে দে। কাছে আয় আমাকে প্রাণ ভরে আদর কর সোনা। কাল তোকে করতে পারি নি। আজ সেটা পুষিয়ে নেব। চল আমরা শুরু করি।” এই বলে মা আমার খোলা বুকে মুখ এনে চুমু খেতে শুরু করল। আমি ও মাকে দেখে তার গায়ের সুন্দর মিষ্টি গন্ধ পেয়ে তাড়াতাড়ি গরম হয়ে গেলাম।
আমি মা কে জড়িয়ে ধরে, পাগলের মতো আদর করতে শুরু করলাম। মা আমাকে বলল, উফফ সুরো তাড়াহুড়ো করে না বাবু, আস্তে আরাম করে ধীরে ধীরে করো। আরে আমি কোথাও পালাচ্ছি না তোকে ছেড়ে।”
মার কথা শুনে আমি আস্তে আস্তে মার শরীর টা বিছানায় শুয়ে দিয়ে তার উপর চড়ে শুয়ে পড়লাম। আমার বাড়া টা ইতিমধ্যে মার ছোয়া পেয়ে ঠাটিয়ে উঠেছিল।
Arrow আমি মার বুকের উপর থেকে পোশাক এর আবরণ সরিয়ে তার মাই চুষতে চুষতে নিজের যন্ত্র মার যোনীর ভেতরে ঢোকানোর চেষ্টা শুরু করলাম। মা আমাকে প্রথম চান্সে ঢোকাতে দিল না। উল্টে বলল, কী হলো কনডম টা পড়ে নিবি না? আমি বললাম, “না মা, রোজ রোজ কনডম পড়ে করতে ভালো লাগে না। যা হবার হবে। দেখা যাবে।”
মা আমার কথা সমর্থন করলো না, বলল না আগে কনডম পড়ে নে তারপর প্রাণ ভরে যতবার খুশি করবি। দিনকাল ভাল না, কখন কি হয়ে যায় ঠিক নেই। তোর এই অসাবধানতা র জন্য যদি কিছু হয়ে যায় আমি মা হিসাবে নিজেকে ক্ষমা করতে পারবো না।”
মার জোরাজুরি টে কনডম পড়তেই হল। মা নিজে তার কাধের ব্যাগ থেকে কনডম এর প্যাকেট বের করে দিল। সেখান থেকে আমি জলদি একটা কনডম বের করে পরে নিলাম। আরেক টা কনডম ও বের করে মার কথা মতন হাতের কাছে রাখলাম।
কন্ডম পড়ার পর আমি এক প্রকার মার শরীরের উপর ঝাপিয়ে পড়লাম। মা কে সেমী নুড অবস্থায় দেখতে অসাধারণ সেক্সী লাগছিল। আর আগের দিন রাতে বস এর সাথে মা কে ইন্টি মেট হতে দেখে আমি ভেতর ভেতর খুব হর্ণি ফিল করছিলাম। মা কে নিজের কাছে পেয়ে আমি আর নিজের ইমোশন সামলাতে পারলাম না। মাকে বিছানায় চেপে ধরে পাগলের মতো চুমু খেতে শুরু করলাম। মাও আমার চুমুর জবাবে চুমু খাচ্ছিল। আস্তে আস্তে মা কে নগ্ন করে দিলাম তারপর নিজের শর্ট টা খুলে ফেলে মা আর আমি এক চাদরের তলায় এসে অন্তরঙ্গ ভাবে শুয়ে পরস্পর কে আদর করতে শুরু করলাম।
আদর করতে করতে যখন মার ভেতরে নিজের পুরুষ অঙ্গ ঢুকিয়ে ফার্স্ট ইন্টারকোর্স স্ট্রোক নিয়েছি মা আমার পিঠের উপর হাত দিয়ে আমাকে বুকের মধ্যে টেনে নিয়ে বলল, ” আমার এই শরীর টা তোর খুব ভাল লাগে তাই নারে?”
আমি মাথা নেড়ে মার প্রশ্নের উত্তর দিলাম।
মা বলে চলল, ” আচ্ছা তোর বিয়ে করার পরও কি তুই এই একি ভাবে আমার সাথে শোওয়ার জন্য অস্থির থাকবি?”
আমি বললাম, ” বিয়ে করলে, বউ আর তোমাকে একসাথে নিয়ে শোবো। তুমি তাকে সব কিছু হাতে ধরে শিখিয়ে দেবে।”
মা আমার কথা শুনে হেসে উঠলো। তারপর আমাকে ঠোঁটে ঠোঁট লাগিয়ে চুমু খেয়ে বলে উঠলো, ” তুই ভাবিস না, তোর জন্য আমি নিজে পছন্দ করে জীবন সঙ্গিনী নির্বাচন করবো। যে তোর সব চাহিদা মেটাবে। আমার মতই তোকে আগলে আগলে রাখবে…। সামনে তোর গোটা জীবন টা পড়ে আছে।”
Angry
আমি মার বুকে মুখ গুজে বললাম, তুমি জানো মা, মিষ্টার সেনগুপ্ত আজকে অফিসে তোমার কথা বার বার জিজ্ঞেস করছিল।”
মা আমার আদরে রেসপন্স দিতে দিতে বলল, ” আমাকে ভুলতে পারবেন না সহজে। জন্মদিনের পার্টি তে ওনাকে আসতে বলবো, পার্টি টা এবার নতুন এপার্টমেন্টে করবো। এখানে রাত এর দিকে আওয়াজ শোর হাঙ্গামা হলে প্রতিবেশীরা অবজেকশন জানাবে, কি বলিস।”
আমি: সে তোমার যা ইচ্ছে। তবে তুমি তো জানো আমার ওসব পার্টি ভালো লাগে না। আমি কিন্তু কেক কাটা হয়ে গেলে চলে আসবো।”
মা আমার পেনিস টা ওর যোনিতে ঢোকানোর জায়গা করে দিয়ে বলল, সে কি কথা সুরো, আমার বার্থ ডে পার্টি আর তুই সেখানে উপস্থিত থাকবি না তা কি করে হয়। তাছাড়া তোকে তো থাকতেই হবে। দেখবি তোর জন্য কি একটা রিটার্ন গিফট এর ব্যাবস্থা করি।”
আমি মার এই কথার পর আর কিছু বলতে পারলাম না। মার ভেতরে নিজের যন্ত্র টা ঢুকিয়ে জোরে জোরে গাদন দিতে লাগলাম। আমার ঠাপানোর গুঁতোয়, খাট টা নড়ছিল, খুব শব্দ ও হচ্ছিল। মিনি ট পাঁচেক প্রাণ ভরে ঠাপানোর পর
মা বলল, আহ আহ আ… আ… সুরো আস্তে কর বাবু.. যা শব্দ হচ্ছে, পাশের ঘরে অর্পিতা সব শুনে ভয় পেয়ে যাবে। ওর বেচারীর তো আজকেই প্রথম দিন। কি ভাবছে ও…”
আমি ঠাপাতে ঠাপাতে মা কে বললাম, ” যা ভাবার ভাবুক আমার বয়ে গেছে। তুমিই তো ওনাকে নিজের পাশের রুমে থাকতে দিয়ে ভুল করেছ। এখন বোঝো। এবার প্রতি রাতে অর্পিতা দি তোমার শীৎকার শুনবে… আর শিহরিত হবে।”
মা আমার ঠাপ নিতে নিতে বলল, “হমম, আআহ আ… যা বলেছিস। ইচ্ছে করেই ওকে নিজের পাশের রুমে রেখেছি। এখানে থাকতে থাকতে ওর চরিত্রের চরমতম পরীক্ষা হবে। ”
আমি চুদতে চুদতে মার মাই চুষে নিয়ে বললাম, ” তুমি কি অর্পিতা দি কে নিয়েও কিছু প্ল্যান করে রেখেছ?”
মা আমার পিঠে হাত দিয়ে আমাকে নিজের বুকের মাঝে আকড়ে ধরে জবাবে বলল,
” ওর ফিগার টা দেখেছিস তো, ও যদি আমাদের বাড়ির কাজ করার পাশাপাশি পার্ট টাইম basis এও ধান্ধায় involved হয় ক্ষতি কি আছে। বরং চ আমাদের ই লাভ হবে। ওকে আমার প্রফেশন এর ব্যাপারে কিছুটা hints দিয়েছি, বাকী টা কাল এক ফাকে খুলে বলবো। মনে হয় সব শুনে ওর আপত্তি হবে না। কারণ যে পরিমাণ টাকার অফার শুনলে ওর মাথা ঘুরে যাবে সেই টাকার অফার আমি অর্পিতাকে দেব। ও রাজী থাকলে জলদি ওকে তৈরি করে নেব যদি পারিস তোকে দিয়ে বউনি করাবো। আর তোর যদি খারাপ লাগে তাহলে ঐ দীপক কে কল দিতে হবে।”
মার কথা শুনে আমার গায়ে কাঁটা দিয়ে উঠলো, আর উত্তেজনায় তারপরেই ঠিক দশ মিনিট এর মাথায় আমার অর্গানিজম বের হয়ে কনডম ভরিয়ে দিল। মা সেটা আমার বাড়া থেকে খুলে নিয়ে, নাকে নিয়ে শুকল। তারপর মুখে একটা kinki হাসি এনে বলল, উমমমম, দারুন স্মেল.. নট bad.. রুমা রা কেন তোকে এত পছন্দ করে, এবার ভালো করে বুঝতে পারছি। আর অর্পিতা কে নষ্ট করার কথা শুনতেই তোর বাড়া আর স্থির থাকতে পারল না দেখলাম… তোর চোখের সামনে ওকে spoile করবো। তুই খুব আনন্দ পাবি। এখন নে আরেক রাউন্ড করার জন্য রেডি হো। এই বার বেশিক্ষন ধরে রাখতে হবে, না হলে কিন্তু ভীষন বক বো।” এই বলে মা আমার বাড়াটা টিসু পেপার দিয়ে মুছে হাত দিয়ে ঝাকিয়ে খাড়া করতে শুরু করলো। মার কথা শুনে আর তার নরম হাত এর স্পর্শ পেয়ে আমার পুরুষ অঙ্গ এত রস বার করার পরেও, থাটিয়ে উঠলো। আমি আবার ও মাকে পরম আবেগে জড়িয়ে ধরলাম, মা আমার অস্থিরতা দেখে খিল খিল করে হেসে উঠল। এই বার মার ইচ্ছেতে পজিশন পাল্টে আমরা যৌন সঙ্গমে লিপ্ত হলাম। মা আমার উপর চড়ে বসল। আমার পুরুষ অঙ্গ র উপর বসে আমার দুই হাত ধরে রাইড করা আরম্ভ করল। আমি আমার সর্বস্ব উজাড় করে দিয়ে মা কে প্রবল যৌন সুখে ভরিয়ে দিচ্ছিলাম। আমার ঠাপ নিতে নিতে মা মুখ দিয়ে জোরে জোরে মোনিং সাউন্ড বের করছিল। যা আমার সেক্সুয়াল ফিলিংস বাড়িয়ে দিচ্ছিল। পনের মিনিট এর বেশি সময় ধরে ঐ পজিশনে ইন্টারকোর্স করবার পর আমার আরো একবার বীর্য নির্গত হল। আমি মা কে আমার উপর থেকে জড়িয়ে ধরে টেনে কিস করতে করতে আমার নিচে শুইয়ে দিলাম।
তারপর, এক মিনিট এর মধ্যে উঠে গিয়ে রান্না ঘর থেকে মধুর কৌটো টা নিয়ে আসলাম। আমার সাথে সেক্স করতে করতে মা তখন বেশ ঘেমে গেছিল। সম্পূর্ণ বিবস্ত্র অবস্থায়, আধ শোয়া হয়ে সিগারেট ধরিয়ে ধোয়া বার করছিল। আমার হাতে মধুর কৌটো দেখে মা দুষ্টু মার্কা হাসি হাসলো। আমি আর সময় নষ্ট না করে, মার বুকে আর পেটে কৌট থেকে মধু লাগিয়ে দিলাম। মা আমাকে কোনো বাধা দিল না। মধু লাগানোর পর, আমি মার উপর ফের ঝাপিয়ে পড়লাম, এই বার মার বুক পেট আর নাভি হলো আমার টার্গেট। জিভ দিয়ে চেটে মার শরীর থেকে মধুর স্বাদ নিতে শুরু করলাম। মা একহাতে সিগারেট ধরে রেখে অন্য হাত দিয়ে আমার মাথার চুল আঁকড়ে ধরে আমার জিভ এর স্পর্শ উপভোগ করতে লাগলো। এরকম ঠিক কতক্ষন ধরে চলেছিল খেয়াল করে উঠতে পারলাম না। মা একটা সময় পর আর থাকতে না পেরে বলল, আআহ আহঃ.. সুরো আমি আর পারছি না, আমার আবার চোদোন চাই…আর এভাবে আমাকে জ্বালাস না, তোর ওটা ঢোকা আরেকবার।
আমি মার কথা কানে তুললাম না। আমার উপর তখন শয়তান ভর করেছিল। আমি আমার মুখ মার ভিজে জ্যাব জ্যাব করা যোনীর কাছে নিয়ে আসলাম। তারপর আঙ্গুল দিয়ে ওটার ভেতর চালিয়ে দুই তিনবার মা কে যন্ত্রণা দেওয়ার পর, আমি মার গুদে মুখ লাগালাম। মার ঐ জায়গা থেকে আকর্ষণীয় গন্ধ আমার নাকে প্রবেশ করতেই, আমার ভেতর কার জানোয়ার প্রবৃত্তি টা জাগিয়ে তুলল, তারপর আমার জিভ মার ক্লিটে পড়তেই মার শরীর টা কেপে উঠল। আমাকে তারপর বার বার চোদানোর জন্যে অনুরোধ করতে লাগলো। আমি মার কথা না শুনে জিভ দিয়ে মার গুদে র স্বাদ নিতে লাগলাম। দুই মিনিট এর মধ্যে মার ব্যাবহার এর পর থেকে আমূল পাল্টে গেল। মার মুখের ভাষা খারাপ হতে শুরু করলো। আমাকে বাজারি বেশ্যাদের মতনই আশাব্য ভাষায় চোদানোর জন্য বলছিল। আমার কান লাল হয়ে যাচ্ছিল মার মুখের ভাষা শুনে, কিন্তু আমি আমার মতন করে মা কে সেক্সুয়াল পেইন দিচ্ছিলাম। মার সেন্সিটিভ স্থানে জিভ দিয়ে অত্যাচার এর ফলে এরই মধ্যে মা দুবার মতন অর্গানিজম বের করতে একটা সময় পর মা কাদতে কাদতে আমাকে অনুরোধ করলো,” সুরো এই বার থাম সোনা ছেলে আমার, আর নিতে পাচ্ছিনা, তুই যা চাইবি তাই করবো। এবার আমাকে মুক্তি দে।”
আমি আরো মিনিট তিনেক চুষে , আরো তিরিশ সেকেন্ড ধরে মার গুদে উংলি করে মার উপর থেকে উঠলাম। ততক্ষনে মার আরো একবার রস বেরিয়ে গেছে। তখন ঘড়িতে রাত তিনটে বেজে গেছিল। আমি ফ্রেশ হয়ে আসার পর আর নিজের রুমে ফেরত গেলাম না। মার রুমেই বাকি রাত টা কাটিয়ে দিলাম। মা কে জড়িয়ে ঘুমিয়ে পড়েছিলাম।
পরদিন সকালে ৮.৩০ নাগাদ উঠলাম। অর্পিতা দি কে নিয়ে আসবার ফলে আমাদের রান্নার মাসীর সমস্যা মিটে গেছিল। মা প্রথম দিনেই ওকে কিচেনে নিয়ে গিয়ে সব কিছু দেখিয়ে বুঝিয়ে দিয়ে ব্রেকফাস্ট বানানোর দায়িত্ব দিল। দেখা গেল অর্পিতা দির রান্নার হাত সত্যি খুব ভালো।
ব্রেক ফাস্ট করে আমি অফিসে বেরিয়ে গেলাম। আর মা অর্পিতা দি কে নিয়ে ব্যাস্ত হয়ে গেল। বার্থ ডে পার্টি টে অর্পিতা দি কি পড়বে সেই নিয়ে কথা বলছিল। মা নিজের wardrobe খুলে সেদিনই অর্পিতা আণ্টি কে একটা সেমী transparent দামী শিফন এর শাড়ী আর দুটো লো কাট হাত কাটা ব্লাউস বের করে দিয়েছিল। অর্পিতা আণ্টি কে সেটা মার জোরাজুরিতে ট্রাই করেও দেখতে হল। দেখা গেল অর্পিতা দির ব্লাউজ গুলো বেশ ভালোই ফিটিংস হয়েছে, আর শুধু ফিটিংস ই না অর্পিতা দি র লুক টা আমূল পাল্টে গেছে। তাকে আরো অনেক বেশি হট অ্যান্ড সেক্সী দেখাচ্ছিল। তার বুকের গভীর ক্লিভেজ ঐ ব্লাউজ গুলো পড়ায় স্পষ্ট দেখা যাচ্ছিল। মা যেভাবে তার গ্রান্ড বার্থ ডে পার্টির জন্য প্রস্তুত হচ্ছিল আর সেই সাথে অর্পিতা দি কেও তৈরি করছিল, তাতে আমার মনে হচ্ছিল অর্পিতা দি র মতন সরল honest নিরীহ ভালো মানুষ মহিলাও মাদের মতন spoiled high class slut দের সংস্পর্শে এসে তার স্বাভাবিক জীবনযাত্রা পাল্টে ফেলবে আর সেই সাথে তার চরিত্রগত গুনও হারাবে। আমার অনুমান সত্যি হতে বেশি দিন অপেক্ষা করতে হল না। মার জন্মদিন এর পার্টির সন্ধ্যে বেলা ই যা হবার তাই হল। মা যে এত তাড়াতাড়ি অর্পিতা দি র মতন ভাল মানুষ নারীর সর্বনাশ করবে এটা আমি যদিও অনুমান করতে পারি নি।

পর্ব ৫৭
তারপর দেখতে দেখতে মার বার্থ ডের সেই রাতের পার্টির দিন টি এসেই গেল। এই পার্টি টা আয়োজন করতে মা অনেক টাকা খরচ করেছিল। নিজের প্রিয় ক্লায়েন্ট আর বন্ধুদের আমন্ত্রণ করেছিল। আসল পার্টি টা শুরু হয়েছিল সন্ধ্যে সাড়ে সাতটার কিছু পরে।
মায়ের আবদার রাখতে তার গ্রান্ড বার্থডে পার্টিটে আমাকে শেষমেষ উপস্থিত থাকতেই হল। মার ঐ নতুন এপার্টমেন্ট এর ভেতরে এর আগে একটা পার্টি আমি দেখেছিলাম যার পর থেকে দিয়া কে আমি আমার কাছ থেকে প্রায় হারিয়ে ফেলেছিলাম। কাজেই আরো একবার এইধরনের আরো একটা রাতের পার্টিটে উপস্থিত থাকতে আমার মোটেই ইচ্ছে ছিল না। কিন্তু মার জন্মদিন বলে কথা। তাই মার মন রাখতে আমাকে পার্টি টা attend করতেই হল। পার্টি টে উপস্থিত থাকার আরেকটা কারণ আমার তরফ থেকে অবশ্য ছিল, এই ধরনের পার্টির ভেতরে দেখা যায়, innocent নারীরা বদ লোকের পাল্লায় পরে তাদের চরিত্র হারায়, অর্পিতাদির সাথে তেমন কিছু ইনসিডেন্ট ঘটে কিনা সেটা দেখার আমার ভীষন কৌতূহল ছিল।
ঐ পার্টি টে এক রবি আংকেল আর দিয়া ছাড়া মার ক্লোজ সার্কেল এর প্রায় সকলেই উপস্থিত ছিলেন। আমি ওখানে গিয়ে অনেককেই চিনতে পারছিলাম। সব মিলিয়ে ৩১ জন গেস্ট উপস্থিত হয়েছিলেন। এই পার্টির জন্য বেশ বড় স্ট্রবেরি ফ্লেভারের কেক এরেঞ্জ করা হয়েছিল। এছাড়া দুটো বড় champaign এর বোতল ও আনা হয়েছিল। মা এই পার্টির জন্য শহরের অন্যতম নামী এক বিউটি পার্লারে গাড়ি করে দিয়ে সেজে এসেছিল। চুল টা কালার করিয়ে বেশ সুন্দর মুক্তোর ডানা দিয়ে খোপা করে বেধেছিল। মার পাশাপাশি অর্পিতা দি ও দেখলাম বেশ মাঞ্জা দিয়ে সেজেছিল। ওকে দেখে চেনাই যাচ্ছিল না সেদিন।। মার পছন্দ করে দেওয়া লো কাট স্লিভলেস ব্লাউজ পড়েছিল একটা দামী সিল্ক শাড়ির সাথে। সব মিলিয়ে অর্পিতা দি কে অন্যরকম লাগছিল। তাকেও মাদের সম গোত্রীয় হাই ক্লাস ওম্যান মনে হচ্ছিল।
দীপক পার্টির শুরু থেকেই মার পাশে পাশে ঘুর ঘুর করছিল। আমার সেটা কেন জানি ভালো লাগছিল না। মার কথায় আমি আমার বস কেও ইনভাইট করেছিলাম। তিনি এসেও মার কাছাকাছি থাকবার চেষ্টা করছিলেন। মা দীপকের এই ছট পটানি খুব এনজয় করছিল। তাকে সঙ্গে নিয়েই সমস্ত গেস্ট দের আপ্যায়ন করছিল।
মা এই পার্টির জন্য হালকা গোলাপী কালারের স্বচ্ছ সিল্কি শাড়ী আর স্লিভলেস পিছন খোলা ব্লাউজ এর সাথে একটা আকর্ষনীয় ডায়মন্ড নেকলেস ও ডায়মন্ড ইয়ার রিংস পড়েছিল। তার ফলে মার সৌন্দর্য যেন আরো হাজার গুন বেড়ে গেছিল। সবাই হা করে মার অপরূপ সৌন্দর্য ভরা যৌবন যেন চোখ দিয়ে গিলছিল। অনেকেই তার কাছে আসবার চেষ্টা করছিল কিন্তু মা এক দীপক ছাড়া কাউকেই খুব একটা কাছে ঘেঁষতে দিচ্ছিল না। এই জন্য আর সব পুরুষ রা রীতিমত jealous হয়ে দীপক এর দিকে তাকাচ্ছিল। আর ও সেটা হাসি মুখে এনজয় করছিল।
সব অতিথি রা এসে যাওয়ার পর, মা কেক কাটার জন্য পার্টির সেন্টার স্টেজে এসে উপস্থিত হলো। তারপর একপাশে দীপক আর অন্য পাশে আমার বসকে নিয়ে আমার মা হাসি মুখে ফু দিয়ে নিভিয়ে এক চান্সেই ক্যান্ডেল গুলো নিভিয়ে ফেলেছিল। তারপর আমাকে রীতিমত অবাক করে, কেক কাটার পর মা প্রথম কেক এর টুকরো টা দীপকের মুখেই তুলে দিয়েছিল। যেটা দেখে আমার ও কিছুটা হিংসে হচ্ছিল এটা অস্বীকার করব না, আমি যথা সম্ভব বাইরে থেকে কুল থাকবার চেষ্টা করলাম। দীপক কে মার সাথে হেসে হাসি মজা করতে করতে গড়িয়ে একে অপরের গায়ে পড়তে দেখে আমি খুব অস্বস্তি বোধ করছিলাম, আমি মা কে কিছুতেই একা পারছিলাম না । ওরা মা কে সব সময় ঘিরে রাখছিল।
কেক কাটার ঠিক পাঁচ মিনিট পর, দীপক রা মার শরীর কে লক্ষ্য করে ঐ champaign এর বোতল গুলো ঝাকিয়ে ঝাকিয়ে খুলল। ঐ সাদা champaign এর ফোয়ারায় মার শরীরের উপরের পার্টস পোশাক সমেত ভিজে গেছিল। এটা করেই দীপক দের আশ মিটলো না। একটা বোতল মার মুখের কাছে ধরে বেশ কয়েক ঢোক chaimpaign মার গলার ভিতরে ঢেলে তবে ছাড়লো। বেশ খানিক টা chaimpaign পেটে যেতেই, মা ওদের সাথে নাচ গানায় মেতে উঠল। অশ্লীলতার সীমা দীপক রা ভেঙে তচনচ করে দিল। পার্টি টে উপস্থিত সব মহিলা কেই ডেকে ডেকে বোতল এর মুখ দিয়ে chaimpaign খাইয়ে চটুল নাচে অংশ নিতে বাধ্য করছিল। একমাত্র অর্পিতা দি আর পুনম শর্মা বাদে সকলেই এই ভাবে নাচে আর হুল্লোড়ে ভেসে গেল। ১০ মিনিটের মধ্যে পার্টির পরিবেশ টা রীতিমত পাল্টে গেল, যে চার পাঁচ জন কাপল উপস্থিত ছিল, তারা কে কার বউ এর সাথে ঘনিষ্ঠ ভাবে নাচছিল সেটা আর কারোর খেয়াল থাকলো না। মার মতন নারী রা সবাই সরাসরি শরীর দেখিয়ে পুরুষ দের মনোরঞ্জন করছিল। কয়েক জন আমাকেও ওদের গ্রুপে টানবার চেষ্টা করেছিল, আমার ভালো লাগছিল না, তাই শেষে ওদের নাচের বহর দেখে আমি কিছুটা সাইডে সরে আসতে বাধ্য হলাম।
মাদের থেকে বেশ কিছুটা দূরে রুমা আণ্টি ঈশানী আণ্টি দের সাথে দাড়িয়ে ছিলাম। ওদের এক্সকিউজ মে বলে, আমি একটু সাইড হয়ে গিয়ে একটা বার stool এর উপর বসে ড্রিঙ্কস নিতে শুরু করলাম। সেই সময় পুনম শর্মা আমাকে কোম্পানি দিতে এগিয়ে এসেছিলেন। ওনাকে প্রথম বার যা দেখেছিলাম, এই পার্টি টে ওনাকে দেখে সম্পূর্ণ অন্য এক নারী বলে মনে হচ্ছিল। উনি শাড়ী ছেড়ে গাউন পড়েছিলেন। মার পর ওনাকেই সব থেকে সেক্সী দেখতে লাগছিল। উনি এসেই আমার পাশে বসে, আমার হাত এর উপর নিজের হাত টা রাখলেন। আমি পুনম শর্মা কে ভদ্র গৃহবধূ বলে জানতাম। তাই কিছুটা লজ্জা পেয়েই হাত টা সরিয়ে নিলাম।
আমার কান্ড দেখে মিসেস শর্মা হেসে উঠলো। তারপর আমার কানের কাছে মুখ এনে বলল, ” তোমার তো এসব কিছুর অভ্যাস আছে , কেন লজ্জা পাচ্ছো? রুমা tell me everything about you। তুমি ইতিমধ্যে অনেক নারীর শরীরের স্বাদ পেয়েছ। কি পাও নি? আমায় খুশি করলে তোমাকেও আমি খুশি করে দেব। পকেট ভরবে সেই সাথে তোমার মনও….। কি হল সুরো, কেন লজ্জা পাচ্ছো বলো তো? Touch করে দেখো না, তোমার মা আমাকে কেমন তৈরি করেছে। ”
আমি মিসেস শর্মার কথার কোনো জবাব দিতে পারলাম না। আমার খুব নিজেকে ছোট মনে হচ্ছিল। খালি মনে হচ্ছিল, আমার মার পেশার কারণে আর রুমা আন্টিদের সাথে আমাদের সম্পর্কের জন্য, মিসেস শর্মা র মতন মহিলা আমাকে কি চোখেই না দেখচে।”
এই সময় আমার চোখ অর্পিতা দির দিকে পড়লো। অর্পিতা দির ও আমার মতই এই পার্টি তে নিজেকে খুব odd লাগছিল। সেও একটা সাইডে চুপ চাপ দাড়িয়েছিল। মা কেক কাটার পর দীপক দের সঙ্গে খোশ গল্পে ব্যাস্ত হয়ে যাওয়ার পর ,আমি দেখলাম যে রুমা আণ্টি এসে অর্পিতা দি কে সঙ্গ দেওয়া শুরু করলো।
তিন জন বেয়ারা সাদা ড্রেস পরে গেস্ট দের হার্ড ড্রিংক , ককটেল ইত্যাদি সার্ভ করছিল। রুমা আণ্টি তাদের ই একজন কে ডেকে একটা পানীয় ভর্তি গ্লাস নিয়ে ওটা কিছুটা জোর করেই, অর্পিতা দির হাতে ধরিয়ে দিল। অর্পিতা দি মাথা নেড়ে বলছিল, ” কি করছেন কি, আমি এসব খাই না।” রুমা আণ্টি জবাবে বলেছিল, ” এসব পার্টি টে এলে সবাই কে একটু আধটু খেতে হয়, দেখছ না সবার হাতেই গ্লাস আছে। কম অন, একটু খেয়েই দেখ না। দারুন টেস্ট, আমিও তো নিচ্ছি। এটা তোমার ম্যাডাম ও রেগুলার নেয়। হা হা হা..”
অর্পিতা দি তার পরেও ওটা না খাওয়ার জন্য কাকুতি মিনতি করতে লাগলো আর রুমা আণ্টি ওকে নিরীহ ভালো মানুষ পেয়ে আরো যেন চেপে ধরছিল মদ পান করে ওদের মতন স্লাট টাইপ হতে। অর্পিতা দি রুমা আণ্টি র সামনে অসহায় পরিস্থিতিতে ফেঁসে গেছে দেখে আমি উঠে গিয়ে ওকে হেল্প করবো বলে যেই না পা বাড়িয়েছি, মিসেস শর্মা আমার হাত ধরে টেনে ফের ওর পাশে বসিয়ে ছাড়লো।
আমি এই আচরণে অবাক হয়ে ওনার দিকে তাকাতে পুনম শর্মা আমার গালে আঙুল বুলিয়ে আদর করতে করতে বলল, ” কি করছো সুরো, কেন ওদের বিরক্ত করছ। ওখানে যা হচ্ছে সব তোমার মার নির্দেশেই হচ্ছে বুঝলে। আমি জানি। রুমা কে তোমার মাই ওর কাছে পাঠিয়েছে। এই ধরনের পার্টি তে প্রত্যেক বার কোনো না কোনো সাধারণ ইনোসেন্ট নারী ইজ্জত হারায়, আর এই আমাদের মতন স্লাট whore e transformed হয়, আজকে অর্পিতার সাথেও তাই তাই হবে।”
আমি সব শুনে কয়েক মুহূর্তের জন্য ট্রাপে একেবারে speechless হয়ে গেলাম। তারপর আমি মিসেস শর্মা কে বললাম, ” যা হচ্ছে ঠিক হচ্ছে না। চলুন মিসেস শর্মা , আমাদের কে এক্ষুনি এটা বন্ধ করতে হবে।”
আমি উঠে দাঁড়ালাম কিন্তু আবারও মিসেস শর্মা আমাকে হাত ধরে টেনে বসিয়ে দিল। আমর হাতে হাত রেখে বলল, ” আজ নয় ওকে বাঁচাবে কিন্তু কাল পরশু ওরা বার বার ওকে ট্র্যাপে ফেলবে। তখন কি করবে? ঐ ভাবে আটকানো যায় না। যার যা পরিণতি তাই হবে।”
আমি বললাম,” তা বলে এই ভাবে একজন ইনোসেন্ট মহিলার অসহায়তার আর অভাবের সুযোগ নেওয়া হবে।”
মিসেস শর্মা: ” এটা নিয়ে বেশি ভেবো না , কষ্ট পাবে। High class society অনেক গুলো অন্ধকার কাজের উপর দাঁড়িয়ে আছে।। ধরে নাও এটাও সেইরকম কাজ। এখানে চোখ বন্ধ করে মুখ বুজে থাকলে সবার লাভ। Who knows, তুমিও হয়তো বিছানায় ওকে ভোগ করতে পাবে। এখানে সবাই নিজের স্বার্থ তাই ভাবে। এভাবে ইনোসেন্ট দের spoile করা এক টা অ্যাডাল্ট ফান, যেটা তুমি চাইলেও ঠেকাতে পারবে না। ঠেকাতে গেলে এরা সব তোমার বিরুদ্ধে চলে যাবে। কাজেই যা হচ্ছে হতে দাও, নিজে যথা সম্ভব দূরে থাকো। ”
আমি আর কোনো উত্তর দিতে পারলাম না। অর্পিতা দির দিক থেকে চোখ সরিয়ে নিলাম। মা আর রুমা আণ্টি দের প্রতি ঘেন্না হচ্ছিল। ওদের প্রতি অভিমানে বার টেন্ডার কে স্ট্রং করে হুইস্কি বানাতে বলে, চারটে ধোয়া ওঠা বরফ গ্লাসে হুইস্কির উপর ঢেলে তাতে চুমুক দিলাম। এতে আমার মনের জ্বালা কিছুটা হলেও জুরোলো। মিসেস শর্মা আমার পিঠে স্বান্তনা দিতে হাত বুলিয়ে দিল। আমি একটার পর একটা পেগ খেয়ে আউট হয়ে গেছিলাম। কোনটা ঠিক কোনটা ভুল কিছুই মাথায় ঢুকছিল না। মিসেস শর্মা আমার হাত ধরে সবার সামনেই গায়ে গা ঠেকিয়ে বসে ছিল। আমি কিছু করতে পারলাম না।
আমার মাও ওদিকে দীপক আর আমার বস মিস্টার সেনগুপ্তের সঙ্গে রীতিমত নাচ আর গানে মেতে উঠেছিল। আমার দিকে ফিরেও দেখছিল না।
অর্পিতা দিও অভ্যাস না থাকায় বেশিক্ষন নিজেকে ধরে রাখতে পারল না। খুব তাড়াতাড়ি মাতাল হয়ে পড়েছিল।।আর তারপরে রুমা আণ্টিরা ওর থেকে unwanted অ্যাডভান্টেজ নেওয়া আরম্ভ করলো। অর্পিতা দি একটু একটু করে ওদের ফাঁদে ধরা পড়ছিল। ড্রিঙ্ক নিতে নিতে অর্পিতা দির শাড়ির আঁচল কাধ থেকে স্লিপ করে নিচে নেমে গেছিল। তার বুকের ক্লিভেজ এক্সপোজ হতেই রুমা আণ্টি র নির্দেশে দুজন সন্মানীয় অতিথি এসে অর্পিতা দি র গায়ের উপর এসে তাকে উত্তপ্ত করতে আরম্ভ করল।
অর্পিতা দি মদ খেয়ে আর নিজের স্পর্শ কাতর স্থানে ছোয়া পেয়ে রীতিমত ঘামছিল। আমি কয়েক হাত দুর থেকে দেখে বেশ বুঝতে পারছিলাম যে, এই পরিস্থিতিতে অর্পিতা দির মত নারীর পক্ষে বেশিক্ষন survive করা কঠিন।
আমার আন্দাজ সত্যি প্রমাণিত হল। একটা স্পেশাল ড্রিংক এর গ্লাসে চুমুক দিতেই অর্পিতা দি ফুল আউট হয়ে গেল। তারপর মওকা বুঝে রুমা আণ্টি ওর কানে কানে কি সব একটা বলল, সেটা শুনে অর্পিতা দি ঐ দুজন ব্যাক্তির দিকে তাকালো। ওরা দুজনেই ছিলেন এই সমাজের বেশ প্রতিষ্ঠি ত ধনী ব্যবসায়ী। একি সাথে মার নিয়মিত ক্লায়েন্ট। ওদের এক জন এর সাথেই মা সম্প্রতি হোটেলে মিট করে বিছানায় সার্ভ করেছিল সেটা আমি পরে জেনেছিলাম। যাই হোক, অর্পিতা দি ওদের দিকে তাকাতেই রুমা আণ্টি একটা আলতো পুশ করে অর্পিতা দি কে ঐ ব্যাক্তির বুকে ঠেলে দিল। অর্পিতা দি নিজেকে সামলে নেওয়ার আগেই ঐ ব্যাক্তি ওকে জাপটে ধরে জড়িয়ে ধরলো। রুমা আন্টিরা উৎসাহে ক্লাপ করে উঠলো। তারপর ঐ দুজন ব্যাক্তি অর্পিতা দি কে কিছুতেই আর সুস্থ স্বাভাবিক অবস্থায় ফিরতে দিল না।
আরো একটা জিনিস আমি লক্ষ্য করলাম। রুমা আণ্টি চোখের ইশারায় তাদের এক জন কে জিজ্ঞেস করলো অর্পিতা দি আইটেম হিসেবে কেমন?
যাকে ইশারা করল সে হাত দিয়ে বোঝালো, বড়িয়া। তারপরই ঐ দুজন ব্যাক্তি অর্পিতা দির হাত জোরাজুরি করে ওকে নিয়ে আমার চোখের সামনে পাসের রূমে নিয়ে গেল।
এসব দৃশ্য চোখের সামনে দেখে শুনে আমার মন খারাপ হয়ে গেল। আমি মিসেস শর্মা কে ছেড়ে উঠে দাড়িয়ে ঐ রুমের দিকে পা বাড়ালাম। কিন্তু ঐ রুমের দরজা দিয়ে ভেতরে প্রবেশ করার আগে রুমা আণ্টি এসে আমাকে আটকে দিল।
রুমা আণ্টি বলল, ” না সুরো, ভেতরে যাওয়া যাবে না। এই দৃশ্য তোমার ভালো লাগবে না। একান্তই যদি দেখতে চাও আমি কালকের দুপুরের মধ্যেই ভিডিও ফরওয়ার্ড করে দেব। আজকাল সব কিছুই রেকর্ড হয় জানো তো,?”
আমি: অর্পিতা দি র মতন একজন সাধা সিধে ভালো মানুষ এর সঙ্গে এটা কেন করছ তোমরা??”
রুমা আণ্টি: উফফ সুরো প্লিজ কন্ট্রোল yourself, ওর এখন টাকার প্রয়োজন। তাই আমরা একটু হেল্প করে দিচ্ছি। তুমিও তো এর ক্ষীর পাবে। একি ছাদের তলায় তো থাকবে। তোমার মা busy thakle অর্পিতা তোমাকে এবার থেকে সঙ্গ দেবে। তোমার মার মতন না হলেও অর্পিতা কিন্তু দেখতে শুনতে খুব একটা কম যায় না। কি বল?”
আমি রুমা আণ্টির মুখে এহেন কথা শুনে বাকরুদ্ধ হয়ে গেলাম। মার সাথে শারীরিক সম্পর্কে লিপ্ত হয়ে যাওয়ার সিক্রেট ব্যাপার টা রুমা আণ্টি এভাবে বলবে আমি আশা করি নি।
আণ্টি আমার মনের কথা বুঝতে পেরে কিছু ক্ষণ পর বলল, ” কি হল লজ্জা পারছো কেন। নাচতে নেমে ঘোমটা টানার কি আছে বল তো। কাল কে অর্পিতা তোমাকে এই সময় খুশি করে দেবে, ওকে সেই রকম ইনস্ট্রাকশন দেওয়া হবে। এখন যাও, পুনম wait korche তোমার জন্য। ওর সাথে গিয়ে শুরু কর। তারপর আমিও গিয়ে তোমাদের join করছি। তোমার সব জ্বালা যন্তনা আমি বিছানায় মিটিয়ে দেব।”
এই বলে রূমা আণ্টি আমার ঠোটে ঠোট লাগিয়ে একটা হালকা চুমু খেল। আমি তাতে আরো বেশি করে হারিয়ে গেলাম। রুমা আণ্টির কারিশমা আর ব্যাক্তিত্বর সামনে আমার মাথা স্বাভাবিক চিন্তা করতে ভুলে গেল।
এরপর রুমা আণ্টি কিছুটা জোর করেই, আমাকে মিসেস শর্মা র কাছে ফেরত পাঠালো। এই মিসেস শর্মা র কাছে আসবার সময় নজরে পড়লো, আমার মাও নেচে কুদে ক্লান্ত হয়ে ওদিকে দীপক দের সঙ্গে গিয়ে একটা সোফায় বসেচে। আর শুধু বসেই নেই একটু একটু করে ওরা
ইনটিমেট হতে শুরু করেছে। আমার বস ও দেখলাম বেশ মায়ের গায়ে গা লাগিয়ে বসে আছে এক সাথে। আমি মা দের সামনে দিয়ে না গিয়ে পিছন দিক থেকে পাস করেছিলেন। তার ফলে আরো একটা বিষয় আমার চোখে পড়েছিল। আমি দেখলাম মার ড্রেসের পিছনের স্ট্রিপ গুলো দীপক টান মেরে খুলে দিয়েছে। আর তার হাত মার খোলা পিঠের অনাবৃত অংশে নিরুপদ্রবে ঘোরা ফেরা করছে। এই দৃশ্য দেখে আমার মন আরো একটু আপসেট হয়ে গেল।
মিসেস শর্মা র কাছে পৌঁছতে , উনি আর সময় নষ্ট করলো না। আমাকে নিয়ে হাত ধরে ঐ পার্টি থেকে বেরিয়ে পাচ মিনিট এর মধ্যে, নিজের ফ্ল্যাটের ভেতর নিয়ে এল। মিসেস শর্মা র মুখ দিয়ে ভুর ভুর করে cocktel এর গন্ধ বেড়াচ্ছিল। নেশায় তার দুটো চোখই সে সময় লাল হয়ে গেছিল। আমি ওকে কিছু বলে আটকাতে গেলে উনি আমার মুখে নিজের ডান হাতের মধ্যমা আঙ্গুল এনে আমাকে থামিয়ে দিল। তারপর হাত ধরে টানতে টানতে মার ফ্ল্যাট ছেড়ে নিজের ফ্ল্যাটের ভিতরে এনে ছাড়লো।
মিসেস শর্মা র ফ্ল্যাটের ভেতর টা বেশ দামী আসবাব পত্র দিয়ে সুন্দর করে সাজানো ছিল। উনি ড্রইং রুমের সোফায় আমাকে ফেলে আমার উপর এসে শার্ট এর বাটন গুলো খুলতে শুরু করলেন। শার্ট এর বাটন গুলো খুলে আমার বুকে ওর নরম হাত বোলাতে বোলাতে , বলল” তোমার মার কাছে তোমার অনেক প্রশংসা শুনেছি। রুমা ও তোমার কথা খুব বলছিল। এবার তোমাকে পেয়েছি ভালো করে মন ভরে আদর করে নেব। আমার সামনে একদম লজ্জা পাবে না বুঝেছ? আর তুমি তো আগেও করেছ!”
এই বলে পুনম আণ্টি নিজের শাড়ির আঁচল সরিয়ে দিয়ে বুক উন্মুক্ত করে আমার সামনে ঝুঁকে আমার ঠোটে ঠোট লাগিয়ে চুমু খেতে লাগলো। মিসেস শর্মা র গা থেকে হুবহু মায়ের পারফিউম এর স্মেল আসছিল। বেশ কিছুক্ষন ধরে চুমু খাবার পর, আমি সেক্স এর নেশায় পাগল হয়ে মিসেস শর্মা কে সোফার উপর ফেলে আদর করতে শুরু করলাম।

More বাংলা চটি গল্প

Leave a Reply