মা fucked এবং বৃষ্টি পরে হোটেল রুমে মা চুদা

Bangla Choti Golpo

হ্যালো বন্ধুরা আমার নাম বিকাশ বয়স 19 উচ্চতা 5 ফিট 2 ইঞ্চি, আজ আমি আপনাদের hotsexstory.xyz এ একটি খুব হট গল্প বলতে যাচ্ছি, এই গল্পটি আমার মাকে নিয়ে। আমার মায়ের নাম আশা, মায়ের বয়স 38 বছর বয়স উচ্চতা 6 ফিট ফিগার 38.26.39, তিনি যখন হাঁটেন তখন যুবক বা বৃদ্ধরাও স্তব্ধ হয়ে যায়। আমার পাড়ার সবাই আমার মায়ের দিকে তাকিয়ে থাকে, আর মাও কম নয়, তিনিও সবার দিকে তির্যক দৃষ্টিতে তাকিয়ে হাসেন। আমিও মায়ের এসব স্টাইল দেখে বিশ্বাসী হয়েছি। এখন আমি তোমাকে আমার মায়ের কথা একটু বলছি, আমার মা দেখতে খুব সেক্সি, তিনি খুব হট, আজ আমি তোমাকে বলছি, আমি কিভাবে আমার মাকে কুত্তা বানিয়ে তার কাম প্রশমিত করেছি, এবং তার বাড়াও শান্ত করেছি।

বন্ধুরা, আমি সবেমাত্র চাকরি পেয়েছি। তাই আমি ট্রেনিং এ ছিলাম, পালামুতে আমার ট্রেনিং চলছিল, আমার মাও আমার সাথে ছিলেন।একদিনের কথা যখন আমি আর আমার মা আমার সাথে কয়েকদিন ছিলাম, আমি পালামুতে ছিলাম, হঠাৎ বৃষ্টি শুরু হলো। মনে হল আমরা দুজনেই ভিজে গেছি, মায়ের জামাকাপড় শরীরে লেগে আছে। এবং তাকে খুব সেক্সি লাগছিল। তার ব্লাউজ থেকেও তার স্তনের স্ফীতি দেখা যাচ্ছিল। কিন্তু হঠাৎ আমার চোখ মায়ের পাছার উপর পড়ল, আমি অবাক হয়ে দেখলাম, ওর আশ্চর্য গোল পাছা ছিল, আমি ওকে চোদার কথা ভাবতে লাগলাম। মাকে ছেড়ে কিভাবে যাব, তার সেক্সি শরীর দেখে আমি সহ্য করতে পারছিলাম না। আমার বাঁড়া বলছিল আমি পাছায় যাবো, গুদে যাবো। আমার 7 ইঞ্চি বাঁড়া সালাম দিতে লাগলো, বৃষ্টি হচ্ছিল এবং আমরা দুজনেই ভিজে যাচ্ছিলাম,

মা বললো ছেলে, অনেক বৃষ্টি হচ্ছে, চল আজ রাতে পালামুতে থাকি, কাল বাড়ি যাব। আমরা দুজনে একটা প্ল্যান করলাম যে আজ রাতে হোটেলে থাকব, সকালে ট্রেনে উঠব। তার পর একটা হোটেল দেখানো হল, সেই হোটেলে গিয়ে একটা রুম নিলাম, তার পর আমরা দুজন রুমে গেলাম, ওই রুমে একটাই বেড ছিল, মা বলল সমস্যা নেই, একটাই বেড করব। আজ এই বৃষ্টিতে হোটেল কোথায় পাবে বন্ধুরা, জানো আমি আগেই মন ঠিক করে রেখেছিলাম আজ মাকে চোদার সুযোগ।

হিন্দি সেক্স স্টোরি: বাবার বন্ধু গত রাতের দারু পার্টির পর মাকে চুদছে
মাকে গরম করার জন্য মদ কিনতে গেলাম।মদ খেয়ে রুমে এলে দেখি মা তার সব কাপড় খুলে ফেলেছে।আমি ভিতরে গেলাম।মা আমাকে দেখা মাত্রই মা দ্রুত আলো নিভিয়ে দিল।আমিও জেগে উঠলাম। অন্ধকারে উঠে আমার সব জামা কাপড় খুলে আস্তে আস্তে মায়ের কাছে যেতে লাগলো।মা বললো, বিকাশ, তোমার মাকে উলঙ্গ দেখে তোমার লজ্জা হয় না? আমি মাতাল, মা, আমি বললাম, মা, এটাও নাও, এটা হবে। তোমার শরীর গরম রাখ মা, কোথাও দাও, মায়ের হাতে আমার বাঁড়া দিলাম।

প্রথমে মা বলতে লাগলেন এটা ভুল, মা ছেলের মধ্যে এমন কোন সম্পর্ক নেই, তুমি আমার ছেলে, তুমি আমার স্বামী হতে পারবে না, আমার শরীরের উপর শুধু তোমার বাবার অধিকার আছে। তাই আমি বললাম মা তুমি একজন বৃদ্ধকে বিয়ে করেছ, দেখ তোমার বয়স কত আর বাবার বয়স কত, আমি জানি সে তোমাকে সুখী করতে পারবে না, আমি বড় হয়ে গেছি মা, আমি তোমাকে অনেক সুখে রাখতে পারি হুহ এর পর মা আমার বাঁড়াটা মুখে নিয়ে চুষতে লাগলো, আমি হঠাৎ লাইট জ্বালিয়ে দিলাম, মা দেখলেই মা সাথে সাথে মুখ থেকে বাঁড়া বের করে নিয়ে বলতে লাগলো তোমার বাঁড়াটা খুব সুস্বাদু, মা পুরাই নেশাগ্রস্ত, আমি তুলে নিলাম। মা আমাকে কোলে করে বিছানায় শুইয়ে দিল

আমি মায়ের স্তনের বোঁটা টিপছিলাম, আর গুদ ঘষছিলাম, মা বলছিল আজ তুমি আমাকে কথা দিয়ে সুখী করবে, যদি তুমি আমাকে সুখী কর তাহলে আমি তোমাকে সবসময় চুদব। আমি বললাম মা তুমি চিন্তা করো না, আজ আমি তোমাকে এমনভাবে চুদে মন খারাপ ও সুখী করব যে তুমিও আমাকে সারাজীবন ভুলতে পারবে না। মা আমার বাঁড়া হাতে নিয়ে হস্তমৈথুন করছিল। তারপর মায়ের গুদ চাটতে লাগলাম। মায়ের গুদে কালো ঘন বাল ছিল, আমি বললাম মা, আমার এত চুল ভালো লাগে না, তখন মা বলল, তাহলে তুমি পরিষ্কার কর। আমি প্রথমে আমার জিভ দিয়ে মায়ের গুদের চুল ভিজিয়ে তারপর আমার ব্যাগ থেকে রেজার বের করে মায়ের গুদের চুল পরিষ্কার করে দিলাম, মায়ের বাল পরিষ্কার করতে করতে আমি আরো পাগল হতে লাগলাম। আমি অনুভব করছিলাম যে কখন আমার মোটা বাঁড়া তার গুদে ঢোকাতে হবে।

হিন্দি সেক্স স্টোরি: লকডাউনে মা বোনকে চুদেছি
সেই সময়টাও এসেছে বন্ধুরা, আমি মায়ের দুই পা আমার কাঁধে রেখে আমার বাঁড়াটা ওর গুদের দরজায় সেট করে জোরে ধাক্কা দিতেই আমার বাঁড়া মায়ের গুদের ভিতর ঢুকে গেল। মাও খুব উত্তেজিত ছিলেন। সে আমাকে জড়িয়ে ধরল, আমার চারপাশে তার বাহু জড়িয়ে ধরল এবং আমার চারপাশে তার পা জড়িয়ে দিল। মা পাগলের মত চিৎকার করতে লাগলো আর বললো, ছেলে আমার গুদের ওস্তাদ হয়ে যাও, আমি মায়ের গুদে আমার বাঁড়াটা আরও দ্রুত ঠেলে দিতে লাগলাম, মা আমাকে বলছিল আজকে তুমি আমাকে সুখী করেছ, আমি কচি বাঁড়া নিয়ে মজা পেলাম। আজ থেকে তুমি আমার গুদের ওস্তাদ। যখন খুশি আমাকে চোদো, নিজেকে তোমার বউ মনে কর, আমি বললাম না, না, আমি বউ থাকতে পছন্দ করব না। আমি বললাম আমি তোমাকে দিদি বলে ডাকবো।

মা বলল ঠিক আছে আজ থেকে তুমি আমাকে ফুফু বলে ডাকবে। আর সে পাছাটা তুলে চুমু খেতে লাগলো। বন্ধুরা, আজ জানতে পারলাম আমার মা এত বড় কুত্তা। মা উত্তেজিত হয়ে বলতে লাগলো। জোরে এবং জোরে আমিও মায়ের গুদে আমার বাঁড়া ঢুকাতে যাচ্ছিলাম আর মা আহ আহ আহ আহ আহ আহ ওহ ওহ ওহ উফ উফ করছিল। বিছানা থেকে চো চো চো আওয়াজ ভেসে আসছিল, মা বলল, এবার তুমি আমাকে কুত্তা বানিয়ে চোদ। মা আমার হাঁটুর উপর নেমে তার চওড়া পাছাটা আমার সামনে রাখলো, আমি ওর বড় মোটা পাছা দেখে পাগল হয়ে গেলাম। আমি আবার তার পাছার পিছন থেকে তার গুদে বাড়া ঢোকাতে লাগলাম। মা বললো, আগে এক কাজ কর, তুমি আমাকে পাছা দাও। পাছা মেরে অনেক দিন হয়ে গেল। তোমার বাবা মারধর করা পছন্দ করেন না। আমি যখন কুমারী ছিলাম তখন আমার বড় ভাই আমাকে পাছা মারতো।

হিন্দি সেক্স স্টোরি: ভৃত্য এবং তার বন্ধু দ্বারা মাকে চোদা
কথাটা শোনার সাথে সাথেই বুঝলাম এই ফুফু খুব দুষ্টু। আর আমি আমার বাড়াটা ওর পাছার গর্তে রেখে ওর পাছায় শক্ত করে ঠেলে দিলাম। সে যন্ত্রণায় কাতরাচ্ছিল। কিন্তু কিছুক্ষণের মধ্যেই সে আমার বাঁড়াটা সহজে পাছায় নিতে লাগল। এর পর সে আবার শুয়ে আমার বাড়াটা তার গুদে নিয়ে আবার আমাকে শক্ত করে ধরে রাখল। আপনি এই গল্পটি hotsexstory.xyz এ পড়ছেন। আমার মুখটা ওর ঘাড়ের কাছে নিয়ে গেল। আর নিচ থেকে জোরে ধাক্কা দিতে লাগলো। অল্প সময়ের মধ্যে দুজনেই পড়ে গেল। আর প্রায় 10 মিনিট এভাবে শুয়ে থাকলো, তারপর আমি মায়ের কাছ থেকে নেমে এলাম, তিনি আমাকে চুমু দিয়ে বললেন আজ থেকে তুমি আমাকে এভাবে খুশি রাখো। তার পরে, মা আমাকে তার যৌবনে যে উত্সবগুলি পালন করেছিলেন সে সম্পর্কে বলতে শুরু করেছিলেন।

বন্ধুরা, আমি ভাবছিলাম সে তার বাবাকেও চুমু দিয়েছে কিনা। এখন আমি খুব খুশি কারণ এখন আমাকে গুদের জন্য এখানে ওখানে দৌড়াতে হবে না। এখন যেখানেই আমার পোস্টিং হবে, আমি আমার মাকে সঙ্গে নিয়ে যাব।

Post Views: 4

Tags: মা fucked এবং বৃষ্টি পরে হোটেল রুমে মা চুদা Choti Golpo, মা fucked এবং বৃষ্টি পরে হোটেল রুমে মা চুদা Story, মা fucked এবং বৃষ্টি পরে হোটেল রুমে মা চুদা Bangla Choti Kahini, মা fucked এবং বৃষ্টি পরে হোটেল রুমে মা চুদা Sex Golpo, মা fucked এবং বৃষ্টি পরে হোটেল রুমে মা চুদা চোদন কাহিনী, মা fucked এবং বৃষ্টি পরে হোটেল রুমে মা চুদা বাংলা চটি গল্প, মা fucked এবং বৃষ্টি পরে হোটেল রুমে মা চুদা Chodachudir golpo, মা fucked এবং বৃষ্টি পরে হোটেল রুমে মা চুদা Bengali Sex Stories, মা fucked এবং বৃষ্টি পরে হোটেল রুমে মা চুদা sex photos images video clips.

  new golpo মাঠাকুরায়ন – 1 | Bangla choti kahini

Leave a Reply