ইতিঃ এক কামপরী (পর্ব -২) • Bengali Sex Stories

Bangla Choti Golpo

যাই হোক, পরদিন আব্বুর সাথে চলে এলাম গ্রামে। এই গ্রামের সবথেকে শিক্ষিত এবং সম্ভ্রান্ত পরিবার হলো আমাদের পরিবার। গ্রামের বাড়িতে মানুষ বলতে আমার দাদী, চাচু, চাচাতো ভাইবোন আর দুটো কাজের লোক। অতিন কাকুদের বাড়িটা হলো একতলা। আর আমাদের বাড়িটা দোতলা। পাশাপাশি লাগোয়া দুটো বাড়ি। দোতলায় দক্ষিণমুখী একটা ঘর গুছিয়ে দেয়া হলো আমার থাকবার জন্য। অতিন কাকুর বাড়িটা যেদিকে এই ঘরটাও ঠিক ওদিকেই। মাঝে শুধু বড় একটা আমগাছ। এমন দারুণ এক পজিশনে ঘর পেয়ে আমি মনে মনে খুব খুশি হয়ে গেলাম।

গ্রামের বাড়িগুলো সাধারণত যেমন হয়, ঘর বাদেও বেশ বড় উঠোন বা আঙ্গিনা থাকে। ঠিক তেমনি আমাদের আর অতিন কাকুদের দুই বাড়িতেই বেশ বড়সড় উঠোন আছে। অতিন কাকুদের বাড়িতে কোনো কাজের মানুষ না থাকায়, উঠোন ঝাড়ু দেয়া থেকে শুরু করে ঘরদোর পরিস্কার রাখাসহ বাড়ির সমস্ত কাজ কাকিমা নিজের হাতেই করতেন। সকাল হতেই কাকিমা ঘুম থেকে উঠে ঝাঁটা হাতে বাড়ির আঙ্গিনা ঝাঁট দেবার কাজে লেগে পড়তেন। বাসি আঙ্গিনা নাকি ফেলে রাখতে নেই। গ্রামের দিকে এই কথাটার বেশ প্রচলিত। উঠোন ঝাড়ু শেষে কলপাড়ে কাপড় কেঁচে, পাশের টিনের স্নানঘরে উনি স্নান সেরে নিতেন। এরপর, ভেজা কাপড় বদলে ধোঁয়া কাপড় পড়ে বাড়ির বাগান থেকে ফুল তুলে পুজোয় বসতেন।

এমনিতে দুষ্টু প্রকৃতির হলেও নামাজের ব্যাপারে আমি ভীষণ রেগুলার। রোজ ফজরের নামাজ পড়ি আমি। তো একদিন ফজরের নামাজ শেষ করে উঠে দেখি কাকিমা কলপাড়ে বসে কাপড় কাঁচছেন। কাপড় কাঁচার সময় জল ছিটে এসে ওনার শরীরটাকে একটু একটু করে ভিজিয়ে দিচ্ছিলো। ভেজা চুল, ভেজা শাড়ীতে ওনাকে ভীষণ মোহনীয় লাগছিলো। যেন স্বয়ং কামদেবী। সাথে নিচু হয়ে ঝুঁকে কাজ করার দরুন ওনার দুধের খাঁজটাও বেশ সুন্দরভাবে দেখা যাচ্ছিলো। এমন উত্তেজক দৃশ্য দেখে আমি সকাল সকাল ভীষণ গরম হয়ে গেলাম। বাঁড়াটা একদম ঠাটিয়ে উঠলো। এরপর থেকে রোজ সকালে ঘুম থেকে উঠেই আমি অধীর আগ্রহে অপেক্ষা করি কখন কাকিমা ঝাঁটা হাতে উঠোনে নামবে। কখন কলপাড়ে কাপড় কাঁচবে। কখন স্নান সেরে ভেজা চুলে আর আধভেজা শরীরে স্নান ঘর থেকে বেরুবে। আর কখন আমি দুচোখ ভরে ওনার শরীরের যৌবন সুধা পান করবো।

আমার ঘরের জানালা ফাঁক করে লুকিয়ে লুকিয়ে আমি কাকিমার উঠোন ঝাঁট দেওয়া দেখতাম। গ্রামের প্রকৃতি, পরিবেশ আর পাখি দেখবার জন্য সঙ্গে করে একটা বাইনোকুলার নিয়ে এসেছিলাম। সেটা যে পাখি দেখবার কাজে না লেগে, এভাবে এক রুপসীর মাই, পোঁদ দেখার কাজে লাগবে তা স্বপ্নেও ভাবিনি। সকাল সকাল কাকিমার অমন গতর দেখে আমার মনের মধ্যে বাগ বাকুম করে উঠতো।

কোনো কোনো দিন সকালে দেখতাম কাকিমা নাইটির মতোন এক ধরনের ঢোলা জামা পড়েছেন। নাইটি ঠিক না। মানে ওই ম্যাক্সি আরকি। আবার অন্যদিন দেখতাম সুতির শাড়ী পড়নে। কাজ করবার সময় শাড়ীর আঁচলাটা ওনার কোমড়ে গোঁজা থাকতো। যখন কাকিমা ঝুঁকে ঝাঁট দিতো, তখন কাকিমার ব্লাউজের সাইড দিয়ে মাই এর খাঁজ দিব্যি দেখতে পেতাম। আর যেদিন ম্যাক্সি পড়তেন, ম্যক্সির ভেতরে ব্রা না পড়ার কারণে মাইগুলোও হালকাভাবে ঝুলে থাকতো। সেই সাথে উনি যখন ঝাঁট দেয়ার জন্য উঠোনময় হাটতেন তখন ওনার মাইগুলোকেও দুলতে দেখতাম। উফফফ!!! কি এক দৃশ্য… আর যখন শাড়ি পড়া অবস্থায় আমার দিকে পেছন ফিরে ঝুঁকে ঝাঁট দিতেন বা উঠোন থেকে কিছু একটা তুলতে যেতেন, তখন ওনার ভরাট পোঁদখানা দেখে মনে হতো জোরসে একটা স্প্যাঙ্ক করি। Such a Luscious Butt she has …

এভাবে যতদিন যাচ্ছিলো, ইতি কাকিমা যেন আমার কাছে ক্রমশ কাম বস্তুতে পরিণত হচ্ছিলেন। আমার নামাজ আদায় শিকেয় উঠলো। সকাল সকাল কাকিমার উত্তেজক শরীর দেখেই আমি বাথরুমে ছুট দিতাম। তারপর বাথরুমের মেঝেয় নিজের অন্ডকোষ খালি করে ক্লান্ত শরীরে বিছানায় এসে লুটিয়ে পড়তাম। ঘটনাটা যেন ধীরে ধীরে একটা রুটিনে পরিণত হলো। যত দিন গড়াতে থাকলো, আমি যেন কাকিমার প্রতি আরও বেশি পরিমানে আসক্ত হতে শুরু করলাম। সব কিছুতেই যেন কাকিমাকেই দেখতে পাচ্ছিলাম। এভাবে কয়েকদিন অতিবাহিত হতেই মনে হলো, নাহ! যে অপ্সরাটা আমার সমস্ত শরীর আর মনে কামনার ঢেউ তুলেছে তার সাথে তো ভালোমতো সখ্যতাও হয়ে উঠলোনা আমার। এটলিস্ট কথাবার্তা তো বলতেই পারি আমি ওনার সাথে।

হ্যা, কাকিমার সাথে সেভাবে কথাবার্তাই বলা হয়ে ওঠেনি আমার। উনি নিজেও নিজেকে খানিকটা গুটিয়ে নিয়েই চলেন। আর, আমি তো ওনার পূর্ব পরিচিতও নই। তাই ওনার পক্ষে এমন ইতস্তত ভাব থাকাটাই স্বাভাবিক। কিন্তু, আমি তো শহরের ছেলে। যেমন চটপটে তেমন ফ্লার্টিংবাজ। কথার মারপ্যাচে, সুন্দর ফেস আর সুঠাম ফিগারের গুণে ঠিকই তো একটার পর একটা শহুরে মেয়েকে কুপোকাত করে এসেছি। সেখানে গ্রাম্য এই গৃহবধুর কাছে কেন আমার এতো লজ্জা! এতো সঙ্কোচ!

আমি মনে মনে সংকল্প নিলাম আজ যেভাবেই হোক কাকিমার সাথে নিজে থেকেই আগ বাড়িয়ে কথা বলবো। তারপর আলাপটাকে ইন্টারেস্টিং পর্যায়ে নিয়ে যাবো। কিন্তু, কি কপাল আমার! উপরওয়ালা যেন নিজে থেকেই আমার উপরে অতিশয় সদয়। আমি কাকিমার বাড়ি গপ্পো জমাতে যাবো কি! স্বয়ং কাকিমাই বিকেল বেলা আমাদের বাড়িতে এলেন। এবং অন্য কারো কাছে নয়, এলেন একদম আমার কাছেই।

ইতি কাকিমার পড়নে ছিলো মেরুন পাড় দেয়া কালো রঙের শাড়ী। চুল ছিমছাম করে আচরানো। কপালে ছোট্ট করে কালো টিপ। ঠোঁটে হালকা লিপস্টিক। আর চোখে কাজল। সিম্পল হালকা সাজে ওনাকে যেমন স্নিগ্ধ লাগছে, তেমনি ভীষণ ভাবে হটি লাগছে। যেন একেবারে হুরপরী। কাকিমাকে দেখা মাত্রই আমি সালাম দিলাম। সালামের উত্তর দিয়ে উনি বললেন, “কেমন আছো জিমি?”
আমি বললাম, “এইতো কাকিমা। আপনি ভালো আছেন…”
ইতি কাকিমা- “হ্যা, ভালো আছি। তোমার আব্বু-আম্মু ভালো আছেন? আর তোমার আপু?… খুব লক্ষ্মী মেয়েটা”।
আমি- “জ্বি কাকিমা। সবাই ভালো আছেন। আপু আপনাকে অনেক মিস করে। ও বলছিলো যে, কাকিমার যদি একটা স্মার্টফোন থাকতো, তাহলে কত সুন্দর ভিডিও কলে কথা বলতে পারতাম!” (এটুকু আমি নিজে থেকেই বানিয়ে বললাম)
ইতি- “তোমার কাকুও অনেকদিন ধরেই বলছিলো একটা স্মার্ট ফোন নাও। আসলে ও মাঝে মাঝে অফিসের কাজে বাইরে যায় তো। ভালো একটা ফোন থাকলে ভিডিওতে কথা বলা যায়। তা জানো, তোমার কাকু গত পরশুদিন এই ফোনটা কিনে আনলো। তারপর ও নিজেই কি কি সব সএট আপ করে দিলো। তখন ঠিকই চলছিলো সব। এখন দেখতো কি যে সমস্যা হলো…”
আমি- “কি সমস্যা হয়েছে কাকিমা?….”
ইতি কাকিমা- “আমার বড়দির সাথে কথা বলছিলাম। ওর কথা আমি শুণতে পাচ্ছি। কিন্তু, ও নাকি আমার কথা শুণতে পাচ্ছেনা। দেখতো বাবা কি হলো… আমার আগের ফোন টা তো এন্ড্রয়েড ছিল না। তাই এই ফোনের ফাংশন গুলোও ঠিকমতোন বুঝতে পারছি না”।
আমি বললাম, “কাকিমা, উপরে আমার ঘরে গিয়ে বসি চলুন। ঠান্ডা মাথায় সময় নিয়ে দেখতে হবে ফোনে কি সমস্যা”।

কাকিমা আপত্তি করলেন না। কাকিমাকে আগে হাঁটতে দিয়ে আমি ওনাকে পেছন পেছন অনুসরণ করলাম, যাতে করে ওনার চালকুমড়ার মতোন ভরাট, খানদানি পাছাটার দুলুনী দুচোখ ভরে উপভোগ করতে পারি।
উহহহ… ফাক…. দুলুনী দেখেই তো আমার বাঁড়াটা ট্রাউজারের ভেতরেই মাথা চাড়া দিয়ে উঠলো।

আমার স্বপনচারিনী ইতি কাকিমা আমার কাছে এসেছেন ওনার নিজস্ব কাজ নিয়ে। মনে মনে ভাবলাম এটাই সুযোগে ওনার কাছাকাছি আসবার। ওনার সাথে ভাব জমাবার। কাকিমাকে নিয়ে রুমে যাবার পথে কাজের মেয়েটাকে বললাম যেন আমাদের জন্য রুমে দুকাপ চা পাঠিয়ে দেয়।

কাকিমা আমার খাটে এসে হালকা ঝুঁকে বসতেই ওনার আঁচলটা বুকের পাশ থেকে খানিকটা সরে গেলো। আর সেই সাথে ওনার বড় বড় দুদুওয়ালা খাঁজ বেরিয়ে পড়লো। আর আমার চোখ গিয়ে পড়লো সেই উপত্যকার খাঁজে। দেখলাম কাকিমা অধীর আগ্রহ ভরে দেখছে আমি ফোনটা নিয়ে কি করি। কিভাবে সাউন্ড ঠিক করি। ওদিকে আমার চোখদুটো যে ওনার শরীরকে চেখে বেড়াচ্ছে, সেদিকে তার যেন কোনো খেয়ালই নেই।

গ্রীষ্মের এই পড়ন্ত বিকেলে আজ ভয়াবহ রকমের গরম পড়েছে। আর সেই গরমে ঘেমে উঠেছে ওনার শরীর। ইতি কাকিমার কপালে, নাকে হালকা করে ঘাম জমেছে। ঝুঁকে বসার কারণে হঠাৎ করেই একগোছা চুল ওনার কপাল ছাপিয়ে মুখের সামনে এসে পড়লো। যেই উনি হাত উঁচিয়ে চুল ঠিক করতে গেলেন, সেই ফাঁকে আমি ওনার বগলের দিকে তাকালাম। লাল ব্লাউজটা বগলের কাছটায় ঘামে ভিজে শরীরের সাথে যেন আটকে গেছে। উহহহ…itssss tooo…hot..!!

আমি দুহাতে ওনার ফোনটা ধরে দিকভ্রান্তের মতোন এটা সেটা চেপে চলেছি। আমার সম্পুর্ণ চেতনা এখন ওনার দুধের খাঁজে, ওনার রসালো ঠোঁটে আর মেদময় পেটিতে। একটু পরপরই দুচোখ বুঁজে ওনার গা থেকে ভেসে আসা সোঁদা সোঁদা ঘামের গন্ধ শুঁকছি। আর কল্পনার জাল বুনছি। কামুক ভাবনায় আমি যেন আজ দিশেহারা। এদিকে আমার আখাম্বা বাঁড়াটাও যে ঠাটিয়ে উঠেছে, সে বিষয়ে আমার বিন্দুমাত্র খেয়াল নেই।

কাকিমার ফোনের যে সমস্যাটা ছিল সেটা আমি ঠিক করে দিলাম। দেখলাম কাকিমা যারপরনাই খুশি হয়েছেন। উনি আমাকে বললেন, “বাঁচালে বাবু। আমি ভাবলাম নতুন দামি ফোনটা নষ্টই করে ফেললাম নাকি!”
আমি বললাম, “না কাকিমা, ওই চাপতে গিয়ে ভুল করে আপনি একটা ফাংশনে চাপ দিয়ে ফেলেছিলেন। এজন্য সাউন্ড চলে গিয়েছিলো”।

এরপর আমি কাকিমাকে ফেসবুক, হোয়াটসঅ্যাপসহ আরো অন্যান্য প্রয়োজনীয় অ্যাপগুলো ইন্সটল করে দিলাম। সেইসাথে অ্যাপগুলোর প্রাথমিক ব্যবহারও শিখিয়ে দিলাম। এবং আমার সাথেও ওনাকে স্যোশ্যাল সাইটে এড করিয়ে নিলাম।

কাকিমাকে যখন এসব শেখাচ্ছিলাম তখন কাজের মেয়েটা চা নিয়ে এলো। আমি ওকে টেবিলে চায়ের পেয়ালা দুটো রেখে চলে যেতে বললাম। তারপর নিজ হাতে চায়ের পেয়ালাটা তুলে যেই না ইতি কাকিমাকে দিতে যাবো, ঠিক অমনি হাতটা কেঁপে পেয়ালা থেকে খানিকটা গরম চা ওনার ব্লাউজের উপরে পড়লো। ব্লাউজে মানে একদম দুধের খাজের উপর। আমি হকচকিয়ে গিয়ে বললাম, “ ওহ শিট কাকিমা। শিট…. আই এম সরি।
গরম চা শরীরে পড়ায় কাকিমা শিউরে উঠলেন। “আহ…”

আমি ব্যতিব্যস্ত হয়ে উঠে পাশের টেবিল থেকে টিস্যু আনতে গেলাম। এদিকে আমার একদম খেয়াল নেই যে আমার ধোন বাবাজীটা টনটনে হয়ে দাঁড়িয়ে আছে। আমি অমন ইতস্ততভাবেই টিস্যুর বক্স হাতে নিয়ে ওটা দিয়ে কোনমতে নিজের নিম্নাঙ্গটা ঢাকবার চেষ্টা করলাম। দেখলাম কাকিমা হাত দিয়ে ব্লাউজের উপর থেকে চায়ের উপস্থিতি মুছতে ব্যস্ত। যাক বাবা বাচা গেলো। আমাকে এই অপ্রীতিকর অবস্থায় খেয়াল করেন নি উনি।

আমি দ্রুততার সাথে ওনার হাতে টিস্যু দিতেই উনি টিস্যু দিয়ে জায়গাটা মুছে নিলেন। আমি আবারও ক্ষমাপ্রার্থী হয়ে বললাম, “I’m extremely sorry কাকিমা। হুট করে যে কি হলো, কাপটা নড়ে গরম চা… সরি….”
ইতি কাকিমা আমাকে এমন সঙ্কোচ করতে দেখে অভয় দিলে বললেন, “খুব একটা লাগেনি আমার জিমি। তুমি এভাবে বারবার সরি বলোনাতো… কেউ কি ইচ্ছে করে কারো গায়ে চা ফেলে…” এই বলে মিষ্টি করে একটা হাসি দিলেন উনি। সেই ভুবনভুলানো মিষ্টি হাসিতে আমি আবার হারিয়ে গেলাম…..

প্রথমবার লিখছি। তাই খুব করে চাই আপনারা ফিডব্যাক দিন। কমেন্ট করুন, মেইল করুন।

  শেফালির যৌবনকথা – অধ্যায়-৭ – পর্ব-২ | BanglaChotikahini

Leave a Reply