অক্ষম বাবার পরিবর্তে জোয়ান ছেলে পোয়াতি করলো ডাবকা মাকে

Bangla Choti Golpo

(লেখকের কথাঃ প্রিয় পাঠক বন্ধুরা, এই গল্পটি পুরনো পানু/চটি বই থেকে মা ছেলে অজাচার নিয়ে লেখা একটি গল্প থেকে অনুপ্রাণিত। প্রখ্যাত লেখিকা “বুলু বাগ”-এর লেখা সেই গল্পের নাম ছিলো “রক্তের টান”। তবে, অনুপ্রাণিত হলেও, আমি এই গল্পটি সম্পূর্ণ আমার মত করে লিখেছি। মৌলিক কিছু কাঠামো ঠিক রেখে কাহিনির বিস্তৃতি, কথপোকথন, সঙ্গমের বিস্তারিত বর্ণনা, মা-ছেলের বয়স ও গড়ন নির্ধারণ, পটভূমির গোড়াপত্তন-সহ গল্পে অনেক উপকরণ যোগ করে এই গল্পটি লেখা।

পুরনো সিনেমার গানগুলো যেমন বর্তমানে নতুন সঙ্গীতায়োজন করে আধুনিক উপায়ে পরিবেশন করা হচ্ছে। ঠিক তেমনি এই পুরনো চমৎকার গল্পটিকে আমি রসিয়ে রসিয়ে, জমজমাট জমে ক্ষীর বানিয়ে আধুনিক উপায়ে নতুন করে আপনাদের মাঝে উপস্থাপন করছি। কেমন লাগলো জানাতে ভুলবেন না কিন্তু! ধন্যবাদ।))

—————————

সবাই বলে, মায়েরা নাকি তার পেটের ছেলেকে বেশি আদর করে, বেশি ভালোবাসে! একইভাবে, বাপেরা নাকি নিজ ঔরসের মেয়েকে বেশি ভালোবাসে, বেশি আদর করে!

এই কথাটা যে খুবই সত্য, তার প্রমাণ আমি ও আমার মা। ছােটবেলা থেকেই আমার মা যেমন আমাকে খুব আদর করে, ভালোবাসে, ঠিক তেমনি অল্প বয়স থেকেই আমিও মাকে খুব পছন্দ করি ও ভালোবাসি। আস্তে আস্তে আমি বয়সে ও গড়নে যত বড় হতে থাকি, আমার মাও আমাকে তত বেশি আদর ভালোবাসা দিতে থাকে। প্রতিনিয়ত আমার প্রতি মায়ের আদরের পরিমাণটা বাড়ছিলো।

এভাবে, বয়সন্ধিকাল পেরিয়ে আমি আরও বড় হতে, মানে আমার ধােন দিয়ে বীর্য ঝড়া শুরু হতে মায়ের প্রতি আমার আদরের পরিমাণ প্রচন্ডভাবে বাড়ে। এ যেন কেমন অনিয়ন্ত্রিত ভালোবাসা। পারস্পরিক এই আদর ভালোলবাসার মধ্যে একটা অন্যরকম আকর্ষণ ছিলো, আর এই আকর্ষণই ধীরে ধীরে মাযের জন্য যৌন কামনায় রূপ নিতে থাকে!

আমি ছিলাম বাবা মার একমাত্র সন্তান। উত্তর কলকাতার বেলগাছিয়া এলাকায় আমাদের দরিদ্র সংসার। বাবা স্থানীয় একটি বেসরকারি অফিসে ছোটখাট কেরানির চাকরি করে। তার স্বল্প আয়েই সংসার চলে। মা গৃহিণী। আমি বাসায় থেকে স্থানীয় কলেজে ডিগ্রি পড়েছি। পড়ালেখায় মোটেই ভালো না। বর্তমানে চাকরির চেষ্টা করছি। আর কত বাপের হোটেলে খাওয়া যায়!

আমর মায়ের নাম মঙ্গলাময়ী দেবী৷ মঙ্গলা বলেই পরিচিত। মার বয়স ৪০ বছর। ভরা যৌবনের চিরায়ত বাঙালি নারী আমার মা। সে তুলনায়, বাবা বেশ বয়স্ক। বাবার বয়স ৭৮ বছর৷ আর আমি মোহিতলাল মজুমদার, সবাই মোহিত বলে ডাকে। আমার বয়স সবে ২৪ বছর। পূর্ণ যৌবনের তাগড়া জোয়ান ছেলে।

মা মঙ্গলা গৃহকর্ম ও সংসারি কাজে ভীষণ পটু। ঠিক তেমনি, তার স্বভাব চরিত্রও ছিল ভীষণ আবেদনময়ী ও কামুকী। এই সুযোগে বলে নেই, মায়ের বয়স ৪০ বছর হলেও দেখে মনে হত আরো কম বয়সী, বড় জোর ৩২/৩৩ বছরের যুবতীদের মত মার ফিগার।

শ্যামলা বর্ণের বাঙালি নারী মা। উচ্চতা ৫ ফুট ৩ ইঞ্চির মত হবে। সবসময় শাড়ি ব্লাউজ পেটিকোট পড়ে থাকে৷ ঘরে ব্রা পেন্টি পড়তো না, বাইরে গেলে কেবল পড়তো। মার শরীরের সবথেকে আকর্ষণীয় বিষয় হলো মার দুধ ও পাছা। ৩৬ সাইজের নিরেট, পুষ্টু দুধগুলো ব্লাউজের উপর দিয়েো ফুঁড়ে থাকতো। একইভাবে, মার ৩৮ সাইজের লদকা পাছাটাও যেন সায়ার কাপড় ছিঁড়ে বেরিয়ে পড়তে চাইতো। ৩৬ – ৩২ – ৩৮ সাইজের নাদুসনুদুস চরম লোভনীয় একটা শরীর মায়ের!

আপনারা নিশ্চয় বুঝতে পারছেন, আমার মায়ের যৌবন ভরা দেহটা আমার মত ২৪ বছরের জো়য়ান, মরদ ছেলের মনে কতটা কাম আগুন ধরিয়ে দেয়! আমার শ্যামলা, ৫ ফুট ৯ ইঞ্চির পেটানো মজবুত শরীরটা মার জন্য যেন কেমন কেমন করে!

কলেজ পাশ করে ডিগ্রি পাশ করা অবধি আমার যুবক হিসেবে বেড়ে ওঠার প্রাক্কালে মায়ের যৌবন ভরা দেহ দেখে আমি ভীষণ ভাবে কামােত্তেজিত হতাম। আর হবো নাই বা কেন! মা সবসময় যখন তখন আমাকে তার ডবকা শরীরের সাথে জড়িয়ে ধরে প্রবল আদর ও ভালোবাসা দিত।

আমার যুবক দেহটা আদর করতে করতে মা আমাকে তার বিশাল বুকে দুই হাতে জড়িয়ে ধরে মা আমার গালে, কপালে, ঠোটে চুমু খায়। ফলে অমিও মাকে নিজের সবল দুহাতে জড়িয়ে মাকে বুকে চেপে ধরতাম। মার ডানলপের মত গদিওয়ালা দুধ দুটো ঘষটে যায় আমার শক্ত বুকে। পরিণত বয়সের ছেলের এই আদরের ধারাবাহিকতায় আমি মাকে চোদার জন্য ব্যাকুল হয়ে উঠি।

অল্প বয়স থেকেই আমি ছবিসহ চোদাছুদির অনেক গল্পের বই পড়ে ও মোবাইলে পানু ভিডিও দেখে নর-নারীর যৌন মিলন সম্পর্কে অনেক কিছুই জেনেছি। তখন পর্যন্ত কাওকে না চুদলেও চোদাচুদির হরেক কলাকৌশল আমার মুখস্থ ছিল। নিয়মিত হস্তমৈথুন করার ফলে আমার ধোন খানাও বেশ বড় মাপের বানানো। লম্বায় ৬ ইঞ্চির কিছু বেশি মোটা-কালো বাঁশের মত ধোন।

আমি বুঝতে পেরেছিলাম যে আমার মা খুবই কামুকী। চোদাচুদি করার জন্য মা যে সব সময় ছট্ফট করে তাও আমি বুঝতে পারি। কিন্তু আমার মা খুব কামুকী হলেও বয়সের জন্য আমার বুড়ো বাবা খুবই দুর্বল প্রকৃতির লোক । একবার স্ট্রোক হয়ে যাওয়াতে বাবার একটা সাইড প্যারালাইজড্ বা সম্পূর্ণ অবশ হয়ে গিয়েছিল। বিছানায় শয্যাশায়ী থাকতো বাবা। ফলে বাবা ও মায়ের মধ্যে দেহমিলন প্রায় হতােই না। মা কামুকী হওয়া সত্ত্বেও তাই যৌন জীবনে খুবই অখুশী ছিল।

এছাড়া, মায়ের সাথে বাবার বয়সের পার্থক্য ছিল অনেক। প্রায় ৩৮ বছরের বয়সের পার্থক্য৷ তখন, বৃদ্ধ বাবার বয়স যুবতী ৪০ বছরের মায়ের প্রায় দ্বিগুণ। অতীতেও বাবা ঠিকমত মাকে যৌন সুখ দিতে পারত না। আমার জন্মের পর মা আরো একটা মেয়ে সন্তান চেয়েছিল। কিন্তু বাবা মায়ের পেটে আমার একটা বােন দিতে না পারায় মায়ের সাথে বাবার প্রায়ই তুমুল ঝগড়া হতো।

মায়ের মত আমিও কিন্তু মনে মনে সবসময় চাইতাম যে, আমার একটা বোন হােক। ঘরটা ভরা থাকবে আরো কিন্ত, আমি জোয়ান হয়ে ওঠায় মায়ের হয়তাে মেয়ে বানানাের ইচ্ছাটায় ভাটা পড়েছিল। কারণ, আমার মত ২৪ বছরের জোয়ান ছেলের সামনে পেট বানাতে মা হয়তো লজ্জা পাচ্ছিল।

এই বেলা বলে দেই, বেলগাছিয়ার বাড়িতে আমাদের পাশাপাশি দুটো শোবার ঘর ছিল। এক ঘরে বাবা মা থাকতো। ঠিক পাশের ঘরে আমি।

একদিন, পাশের ঘরে নিজ বিছানায় পানু চটি পড়ছিলাম। হঠাৎ শুনলাম, মা বাবাকে বলছে,

– তােমার মত পঙ্গুর সাথে বিয়ে হয়ে আমার স্বাদ-আহ্লাদ সব নষ্ট হয়ে গেল! আমার একটা মেয়ের কত শখ ছিল, কিন্তু হায়৷ কিছুতেই তুমি আমাকে একটা মেয়ে দিতে পারলে না, এতটাই অক্ষম তুমি। স্বামী থাকতেও আমি বিধবা নারীর মত রাত কাটাই!

– (বাবার মৃদু স্বর) দেখো মঙ্গলা, তোমাকে তৃপ্ত করার মত সক্ষমতা আমার কখনোই ছিল না। এখন এই বয়সে প্যারালাইজড হবার পর তো আরো নেই।

– (মা মুখঝামটা দিয়ে) হুঁহ, সেতো দেখতেই পাচ্ছি প্রতিদিন। বুঝেছি, তুমি আর কোনদিনই আমার কোন শখ মেটাতে পারবে না। এই ভরা যৌবনের দেহটা এভাবেই থাকবে, কী আর করা!

-এত চিন্তা কোর না বউ৷ একটা না একটা ব্যবস্থা হবেই, তুমি দেখো।

– যাহহ, ছাই হবে আমার। ইশ, তোমার বয়সটা আমাদের ছেলে মোহিতের মত হলেও হতো। দিব্যি কাজ হয়ে যেতো আমার।

এভাবেই দিন কেটে যাচ্ছিল৷ স্ট্রোক হওয়াতে এতদিন বাবা কোনরকম অফিসে যেত। সেটাও এখন আর পারে না। মানে বাবা একা একা আর চলাফেরা বা বিছানা থেকেই উঠতে পারে না। তাই, বাবা রিটায়ার বা অবসর নিয়ে আমাকে বাবার অফিসেই একটা চাকুরী পাইয়ে দিল যাতে আমাদের সংসারটা কোনরকম চলে। ডিগ্রি পাশ করে বেকার বসে ছিলাম বলে আমি সানন্দে চাকরিটা করতে রাজি হলাম। বাসার খুব কাছেই অফিস। বেতনও নেহাত মন্দ না।

এরপর থেকে আমি রোজ ন’টা-পাঁচটা অফিস যেতে শুর করলাম। বাড়ীতে প্যারালাইসিস বাবা বিছানায় শুয়ে থাকে আর কামুকী মা আমার মনামরা হয়ে সারাদিন ঘরের সব কাজ করে। বাবা বিছানা নিতে আমি অবশ্য আজকাল মাকে আগের চাইতেও আরো বেশী করে আদর করতে লাগলাম। আর আমার মাও আমাকে আগের থেকে আরো বেশি আদর করতে লাগল।

প্রায়শই সন্ধ্যায় অফিস থেকে ফিরে জলখাবার খাওয়ার আগে মাকে জাপটে ধরে একচোট আদর করে নিতাম। মাঝে মাঝেই আমাকে আদর করা অবস্থায় আমার বাহু বন্ধনে আবদ্ধ থেকে মা অনেক আদরমাখা স্নেহের কথা বলতো। আজ সন্ধ্যায়-ও সেভাবে কামুকী কন্ঠে মা আমার আদর খেতে খেতে বলতে লাগলো,

– ইশশ, খােকা তাের যদি একটা বোন থাকত তাহলে খুব ভাল হতো, তাই না?

আমিও আমার যৌবনবতী মাকে জাপটে ধরে আদর করতে করতে মায়ের যৌবনপৃষ্ট পিঠ, পাছায় হাত বোলাতে বােলাতে আরও জোরে নিজের বুকের মাঝে চেপে ধরে মায়ের ডবকা মাই দুটার স্পর্ণ নিতে নিতে থাকি।

শুরুতেই বলেছি, আমার কামুক মা বিবাহিতা বাঙালি নারীর মত ঘরে ব্রা-পেন্টি বিহীন শাড়ি-ব্লাউজ-পেটিকোট পড়ে থাকত। সেদিন মা লাল-কাটা ডোরা কাটা সুতি শাড়ি, হাতা-কাটা বা স্লিভলেস লাল ব্লাউজ ও কালো পেটিকোট পড়ে ছিল। এই বেশে আমার মাকে আরো বেশি মোহনীয় লাগছিল আমার কামুক চোখে।

স্লিভলেস লাল ব্লাউজের দু’হাতের তলে মায়ের শ্যামলা রঙের মাংস ঠাসা বগলতলী উঁকি দিচ্ছে। বিশাল দুই দুধের মধুভান্ডের মাঝে গুহার মত গোপন কিন্তু সমৃদ্ধশালী বগলের ভাঁজ আমাকে আরো কামাতুর করে দিলো। মায়ের বগলতলী থেকে কেমন যেন ঘাম-জড়ানো, নোনা, সোঁদা-মাটির মত পাগলপারা একটা ঘ্রান আসছিলো!

পরিশ্রমী গৃহবধু মায়ের কর্মক্লান্ত সেই বগলতলীর ঘ্রানে মাতোয়ারা আমি মার ব্লাউজের উপর দিয়েই নিজের দুহাতে মার ডবকা দুধগুলো মলতে মলতে নরম সুরে ঘরঘর করে বলি,

– মা, আমার একটা বোন হলে তাে খুবই ভাল হতাে, কিন্তু তুমি আর বাবা তাে আমাকে একটা বােন পাইয়ে দিলে না।

– (মা আমার আদর নিতে নিতে বলে) কী করব বল, সোনা? তাের বাবাই তাে আমাকে দিতে পারল না। আমি তো আরেকটা সন্তান এখনো নিতে চাই।

সুযোগ বুঝে, মাই মলা থামিয়ে নিজের মাথাটা মার স্তনের উপত্যকায় নামিয়ে নিয়ে আসি৷ আমি এবার মঙ্গলা মায়ের ডবকা, তুলতুলে ৩৬ সাইজের স্তন দুটোতে মুখ ঘষতে ঘষতে বললাম,

– অবশ্য মা, একদিকে আমার আর কোন ভাই-বোন না হয়ে ভালই হয়েছে।

– (মা অবাক হয়ে) কেন বাছা? হঠাৎ একথা বলছিস কেন?

আমি ব্লাউজের উপর দিয়েই মায়ের ব্রা-হীন ডবকা স্তন দুটোতে আলতাে ভাবে কামড় দিয়ে বললাম,

– কেন আবার! আমার যদি আরো ভাই-বোন হতে, তাহলে তুমি আমকে এত আদর করতে?! করতে না কখনো।

পরম স্নেহে মা আমার মাথাটা তার ডবকা খাড়া খাড়া স্তন দুটোর উপর চেপে ধরে মুচকি হাসি দিয়ে বলে,

– নাহ, মোহিত, এটা তাের ভুল ধারণা। তোকে আমি আদর করব না, এটা কখনাে হয়!

– কেন হয় না মা? তোমার ওসব চিঁড়ে ভেজানো কথায় আমি পটছি না, এই বলে দিলুম।

মা তখন আমায় আরো জাপ্টে ধরে আমার পুরো মুখে, ঠোটের উপর কিস করে আমাকে খুব আদর করতে করতে বলল,

– ওরে খোকা, তুই যে আমার জোয়ান ছেলে! আমার কাছে তাের আদরই আলাদা, বুঝলি বােকা ছেলে?!

বলে আমাকে পাগলের মত আদর করতে লাগল মা। আমার মাথাটা তার উত্তপ্ত বুকে চেপে ধরলো। আমিও মার স্তনে মুখ ঘষতে ঘষতে মায়ের যৌবনভরা দেহটা ছানতে ছানতে মাকে দুধগুলো পকপক করে উপর দিয়ে মৃদু টিপতে থাকলাম।

আমার আদরে মাও হয়তাে খুব কামােত্তেজিত হয়ে উঠেছিল। আমি মায়ের দুধে মুখ ঘষতে ঘষতে মায়ের ৩৮ সাইজের তরমুজের মত ঢাউস পাছাখানা ডলে টিপে দেয়ায় মা তীক্ষ্ণ স্বরে শীৎকার ধ্বনিতে “আহ ওহ মাগো ওরে আহ উহ আমার সােনা ছেলে মোহিত রে” বলে আমাকে খুব আদর করছিল।

মাঝে মাঝে মা আমার পুরুষালি ঠোঁটদুটো নিজের মেয়েলি কোমল মোটা দুই ঠোঁটের মাঝে নিয়ে চুমু খাচ্ছিল। বিনিময়ে, আমিও মায়ের গালে ও ঠোঁটে চুমু দিয়ে মায়ের রসাল, কামার্ত ঠোটটা চুষে দিচ্ছিলাম। আমার ঠোট চুম্বনে মা কোন বাধা না দিয়ে দুই চোখ বুজে “আহ আহ উফ ওহ আহ এই খােকা উফ খুব আরাম হচ্ছে সোনা” বলে আরো বেশি করে আমার গালে ঠোটে চুমু দিয়ে আমার ঠোট মুখে নিয়ে চুষে দিচ্ছিল।

এভাবে অনেকক্ষন আদরের পর সুযোগ বুঝে আদর করতে করতেই আমি মাকে বুকে চেপে ধরে মঙ্গলা মায়ের কানের কাছে মুখ নিয়ে ফিসফিস করে বললাম,

– এ্যাই মামণি, তোমার ব্লাউজটা একটু খোল নাগো। তোমার এই নরম, ডাসা দুধগুলো খুব খেতে ইচ্ছে করছে।

– (মা ছেনালি করে বলে) এ্যাই যাহ, দুষ্টু ছেলে। ছোটবেলায় তুই তো আমার অনেক দুধ খেয়েছিলি, তাতে খিদে মেটে নি বুঝি? ছোটবেলায় আমার এত দুধ খেয়েও মন ভরে নি তোর? এত বড় ধামড়া মরদ হয়েও এখন আবার মায়ের দুধ খেতে ইচ্ছে করছে!!

– ও মামনি খোল না তোমার ব্লাউজ। তুমি বুঝো না, ছােট বেলার খাওয়া এক রকম। আর বড় হয়ে মরদের মত শরীরে নিজের মার দুদু খাওয়া আর এ করকম!!

– বােকা ছেলে! এখন কি আমার স্তনে দুধ আছে নাকি যে তুই আমার দুদু খেতে চাইছিস! যাহ, অসভ্য দুষ্টু ছেলে৷ মার লজ্জা করে না বুঝি!

আমি তখন মাকে আমার বুকের সাথে সর্বশক্তিতে চেপে ধরে আদর করতে করতে কাম জড়ানাে সুরে আবদার করে বললাম,

– উহ, মামনি লজ্জা না পেয়ে একটু খেতে দেবে কী না বল তো! সেই কখন থেকে তোমার দুধ চুষতে চাইছি!

– এ্যাই যাহ, মোহিত৷ তোর মত নাগর মরদ ছেলের মার দুধ খেতে নেই! তবুও যখন বলছিস, আচ্ছা, যা খেতে দোবো। তবে বাপু এখনই না৷ রাতে খাবার পর ঘুমোনোর সময় দেবোক্ষণ।

কেমন যেন লাজুক নারীর মত হেসে মা আমার দাবীতে সম্মতি দিলো। আমি এতে আস্কারা পেয়ে মাকে আরো জোরে চেপে ধরি নিজের বলশালী শরীরে। মাকে ধামসাতে ধামসাতে বলি,

– রাতে তুমি আমাকে খেতে দেবে না জানি। রাতে তো তুমি আমার সাথে শোবেই না! শোবে তো ওই পঙ্গু বাবার সাথে। আমি কিভাবে দুধ খাবো তবে?!

মা আমাকে আদর করে নিজের বুকে শক্ত চেপে ধরে। আমার পুরো মুখটা তাতে মায়ের নরম বুকে থেতলে বসে যায়। লালরঙা সুতি ব্লাউজ ভেদ করে মার শরীরের কোমল, কামুক, মোহনীয় সুঘ্রান পাচ্ছিলাম আমি। সে অবস্থায়, মা আমার কানের কাছে মুখ এনে ফিসফিসিয়ে বলল,

– এ্যাই, বােকা ছেলে, দোবো বলেছি না সােনা। আজ রাতে মার দুধ খেতে দোবো তোকে ঠিকই, তুই দেখিস!

আমি আহ্লাদে ফেটে পড়ে মার দুধে মুখ ঘষতে ঘষতে নিজের দু’হাতের পাঞ্জায় জোরে জোরে মায়ের স্তন দুটো টিপতে থাকি। এমন কামার্ত আদরে মা আরো গলে গিয়ে সাপের মত হিসহিসিয়ে দাঁত কুটে বলল,

– এই খােকা, আমি ভাবছি, আজ থেকে রাতে আমি তাের বাবার বিছানায় আর শোব না। তাের বাবার নাক ডাকার শব্দে আমার রাতে ঘুম হয় না। আজ থেকে রাতে আমি তাের বিছানায় শােব ঠিক করেছি৷ তাের কোন অসুবিধা হবে না তাে, মোহিত সােনা?

আমি এবার মাকে আমার কোলে বসিয়ে নিয়ে মায়ের স্তন দুটো কষকষিয়ে আয়েশ করে মুলতে মুলতে বলি,

– বেশ তো, আমার সাথেই রোজ রাতে ঘুমোবে তুমি মা৷ আমার ডাবর বেডের খাটে তোমায় নিয়ে শুতে কোনই অসুবিধে হবে না৷ এম্নিতেই, এই ২৪ বছর বয়সে রাতে আমার একা একা শুতে ভালো লাগে না।

– বেশ, এখন থেকে রোজ রাতে তুই আর আমি এক সাথে শােব, কেমন? ব্যাটাচ্ছেলের আব্দার, মা হিসেবে না রেখে পারি!

– শোনো মামনি, আমি কিন্তু রােজ রাতে তোমার দুধ খাবো! এম্নি এম্নি তোমায় ছেড়ে দেবো না, বুঝেছো?! জোয়ান ছেলের খিদে মেটাতে হবে তোমায় রোজ, এই আমি বলে দিচ্ছি!

মা মিষ্টি হেসে আমার গালে চুমু দিয়ে বলে,

– বেশ তাে খাবি মার দুধ। আমি কি না করেছি! তবে এখন ছেড়ে দে বাপধন। তোর জলখাবারের ব্যবস্থা করি এবার।

মার কথামত মাকে বাহুবন্ধন থেকে ছেড়ে দিলাম। জলখাবার খেয়ে বাইরে খোশমেজাজে হাঁটতে গেলাম। রাস্তায় অফিস ফেরত বেলগাছিয়ার কোন মেয়েকেই আমার মনে ধরল না। মনে হলো, এদের সবার চেয়ে আমার মঙ্গলা মা অনেক বেশি সুন্দরী, অনেক বেশি আকর্ষণীয়, অনেক বেশি সেক্সি। রাতের খাবারের সময় হওয়াতে দ্রুত ঘরে ফিরে এলাম।

বাসায় ফিরে, মা ও আমি মিলে তাড়াতাড়ি পঙ্গু বাবাকে খাইয়ে দিয়ে আমরাও খেয়ে নিলাম। তারপর আমি আমার ঘরে এসে নিজ বিছানায় ২৪ বছরের বিবাহিত স্বামীর মত স্ত্রী-রূপী ৪০ বছরের মায়ের জন্য শােবার জায়গা করে মায়ের আসার অপেক্ষায় শুয়ে থাকলাম। খালি গায়ে জাঙ্গিয়া-বিহীন দড়িবাঁধা পাজামা পড়ে রাতে ঘুমোই আমি।

পাশের ঘরে তখন মা বাবার কথা শোনা যাচ্ছে। মা বাবাকে ওষুধ খাইয়ে খ্যানখেনে বিরক্তি নিয়ে বলল,

– শোনো হতচ্ছাড়া বুড়ো মিনসে, তোমার এখানে শুয়ে রাতে আমার ঠিকমত ঘুম হচ্ছে না। তাই আমি ও ঘরে খােকার বিছানায় ঘুমাচ্ছি। সারারাত খোকার সাথেই ঘুমোবো। রাতে দরকার হলে ডাক দিও।

বাবা ঘুম জড়ানাে ক্লান্ত, অসুস্থ সুরে মিনমিন করে বলল,

– ঠিক আছে, গিন্নি। তুমি খোকার ঘরেই শোও৷ আমার দরকার হলে ডেকে নেবোক্ষণ।

এর কিছু পরেই, মা মাঝের দরজা ঠেলে আমার ঘরে শুতে আসতেই মাকে চোদার জন্য আমার ৬ ইঞ্চির মত ধােন লােহার মত শক্ত হয়ে উঠল। মাকে চোদার জন্য মনে মনে ছটপট করতে লাগলাম।

কিন্তু, প্রবল চোদার বাসনা নিয়েও দৃঢ়মনে ঠিক করলাম, মাকে বিছানায় তোলবার প্রথম দিনই মাকে চোদা ঠিক হবে না। প্রথম দিন মাকে আদর করে মায়ের দুধ, ঠোঁট চুষে, মায়ের যৌবনভরা দেহটা ছানাছানি করে মাকে প্রথমে কামােত্তেজিত করে তুলে আগে বুঝতে হবে মা চোদাতে চায় কী না। তবেই ধীরে সুস্থে পটিয়ে পাটিয়ে মাকে চুদতে হবে।

মা আমার ঘরে ঢুকে প্রথমে ঘরের উজ্জ্বল বড় বাতিটা নিভিয়ে দিয়ে ছোট নীলাভ ডিম-লাইট জ্বলে নিলো। তারপর মুচকি হেসে আদুরি সুরে বলল,

– খোকা, তুই জেগে আছিস তো? মাঝের এই দরজাটা বন্ধ করি দিই, কী বলিস বাছা?

– (আমি সানন্দে সায় জানালাম) নিশ্চয়ই মা, সারারাত রেলগাড়ির মত বাবার যেভাবে নাক ডাকা চলে, দরজা বন্ধ না করলে আমাদের দুজনের ঘুমই হবে না।

মা দরজা বন্ধ করে, ছিটকিনি তুলে বিছানায় আমার পাশে এসে শুলো৷ আমি সাথে সাথে মার দিকে কাত হয়ে শুয়ে মাকে দুহাতে জড়িয়ে ধরে তার তুলতুলে শরীরটা মনের সুখে আদর করতে লাগলাম। মা-ও আমার দিকে পাশ ফিরে শুয়ে আমাকে দুহাতে জড়িয়ে ধরে আদর করতে করতে আমার গায়ে, ঠোটে এলোপাতাড়ি চুমু খেতে লাগলো। কেমন যেন আচ্ছন্নের মত ঘোরে একে অপরকে আদর করছিলাম আমরা মা-ছেলে।

মায়ের উষ্ণ শরীরের স্পর্শে প্রচন্ডভাবে দাঁড়িয়ে গেলো আমার ধোনটা। মায়ের শরীরেও একটা মোহনীয়, পরিণত নারীসুলভ কামুকী মাগীর তীব্র কাম-উত্তেজনার গন্ধ। মার দেহের সারাদিনের জমানো ঘাম, রান্নার তেল-মশলা, আবহাওয়ার আর্দ্রতা, সুতি বাসি কাপড়ের গন্ধ সব মিলেমিশে অদ্ভুত প্রেম-কাম জাগানিয়া একটা মিষ্টি সৌরভ! মন ভরে মার দেহের সে গন্ধ শুঁকতে থাকি আমি।

মায়ের ঠোটগুলো মোটা মোটা আর পুরু, বেশ রসালো ঠোঁট যাকে বলে। নিজের দুই ঠোটে মার মোহনীয় ঠোট নিয়ে চুমুতে চুষতে খুব আরাম হচ্ছিল। মাও আমার মাথার দুপাশে হাত পেঁচিয়ে আমার মাথাটা আরো জোরে চেপে ধরে সোহাগ ভরা অজস্র চুম্বন করছিল। দুজনের ঠোঁট পরস্পরের সাথে এমনভাবে লাগিয়ে চুমুচ্ছি যাতে মুখে মুখে দুজনের সব লালা-রস পরস্পর গিলে নিচ্ছেলাম। চুমুনোর ফাঁকে দম নিতে মুখ হা করলেও ওইটুকু সময-ও নষ্ট না করে একে অন্যের জিহ্বা নিয়ে চেটে দিচ্ছিলাম বা গালে কপালে জিভ বুলোচ্ছিলাম।

এভাবে অনেকটা সময় মাকে বিছানায় ধামসে, টিপে-ঠেসে-ঝাপ্টিয়ে নিজের দুহাত মার ভরাট ৩৬ সাইজের ফুটবলের মত বড় দুধের উপর রাখি। মায়ের ডবকা ডবকা স্তনদু্টো ব্লাউজের সুতি কাপড়ের উপর দিয়ে টিপতে টিপতে মিনতির সুরে বলি,

– ওগো, ও মামনি! বলছি কি, এবার ব্লাউজটা খােলো, তোমার দুধ খাব আমি।

– (মা ফিসফিস করে বলে) এই বােকা ছেলে, আস্তে কথা বল। তোর বাবা পাশের ঘরেই দেখছিস না! সব শুনতে পাবে।

বলে, মঙ্গলা মা নিজেই শরীর থেকে শাড়ির আঁচল কোমড়ে নামিয়ে দিল। এরপর, চটপট ব্লাউজের সামনের দিকে মাঝের হুক-গুলো খুলে ভরাট দুটো আদুল স্তন বের করে আমার মুখে একটা স্তনের বােঁটা পুরে দিল।

মার শ্যামলা রঙের বিরাট দুধের উপর ঘন মিশমিশে কালো বোঁটাগুলো ডিম লাইটের আলোয় স্পষ্ট দেখা যাচ্ছিল। পাগলের মত মার বড়বড় দুধগুলো গায়ের জোরে মুচড়ে মুচগে কষে কষে টিপলাম বহুক্ষণ। আমার এমন হিংস্র পশুর মত খাবচানিতে মা কিছুটা ব্যথা পেলেও আরামটাই বেশি পাচ্ছিল। কামার্ত মা আবেগে “আহহ উহহহ উফফফ ওগোওও উফফফ বাছারে” বলে শব্দ করছিল।

এরপর নিজের বুভুক্ষু মুখটা মায়ের বুকে নামিয়ে আনলাম। চুক চুক করে একটা দুধ চুষতে চুষতে অন্যটা ডলে টিপে দিতে লাগলাম। পুরো দুধের চামড়াজুড়ে চেটে চেটে খেলাম। এরপর মার্বেলের মত দাঁড়ানো বোঁটাগুলো দাঁতে চেপে চুষতে শুরু করতেই, “এ্যাই খােকা, এ্যাই, এ্যাই, ও মাগো, কী ভীষণ সুড়সুড়ি লাগে গো, আহ আহ এই দুষ্ট আহ মাগাে, এ্যাই খোকা, ইশম” বলে শীৎকার ছেড়ে মা আমার মাথায় হাত বুলিয়ে আদর করতে লাগল।

আমি মায়ের মাই টেপা-চুষার ফাঁকে ফাঁকে মায়ের যৌবন ভরা পিঠ আর পাছায় হাত বোলাতে লাগলাম। কখনো মাই থেকে মুখ তুলে আবারো ঠোঁট চুষে দিচ্ছিলাম। এভাবে মার শরীরে খেলা করতে করতে বলি,

– এই মামনি, ব্লাউজটা খুলে ফেলো না গো, তাহলে মাই মুলতে, চুষে দিতে আরো সুবিধা হবে।

– (কিছুটা ন্যাকামি করে) যাহ, মোহিত নাহ, ব্লাউজটা ওভাবেই আধখোলা থাক না। কি এমন অসুবিধে হচ্ছে তোর! এম্নিতেই তো স্লিভলেস ব্লাউজ পড়ি, তোর মার বুক পুরোটাই খোলা আছে দেখছিস না!

– আরেহ না মামনি। পুরো খোলা আর আধখোলা পার্থক্য আছে না। ওতটুকু কাপড় রেখে আর লাভ কিগো?!

বলেই আমি নিজেই মায়ের দেহ থেকে লাল স্লিভলেস ব্লাউজ খুলে দিয়ে দুড়ে ছুড়ে ফেললাম৷ মাকে আবার জড়িয়ে নিয়ে মার উদোম খোলা বুকে ইচ্ছেমত দুধ টিপে, চুষে, চেটে, কাঁমড়ে খেতে লাগলাম। মা-ও তখন পাল্লা দিয়ে কামের আবেগে আহহ ওহহহ ইশশ শব্দে চেঁচিয়ে যাচ্ছিল। শব্দের মাত্রা ধীরে ধীরে বাড়ছিল বলে মা আকুল কন্ঠে বলে,

– উফফ রে খোকা, তোর আদরে যেভাবে শব্দ করছি আমি, পাশের ঘরে তোর বুড়ো বাপ না আবার জেগে গিয়ে ডাক দিয়ে ফেলে! একটু আস্তে মাই খারে সোনা-মানিক।

– আরেহহ ধুর মা, ওই হাবড়া বুড়ো, অসুস্থ বাবাকে নিয়ে চিন্তা কোর নাতো! সে দেখো নাক ডেকে ঘুমোচ্ছে। আর ডাকলে ডাকুক, সে যখন ডাকবে তখন দেখা যাবেক্ষন।

এবার, মায়ের আদুল চওড়া মাঠের মত প্রশস্ত পিঠখানায় হাত বুলাতে বুলাতে লাগলাম। মার ভারী ভারী ৩৮ সাইজের পাছাটাতে শাড়ি, পেটিকোটের উপর দিয়ে হাত বুলাতে বুলাতে পাছার দাবনা টিপতে লাগলাম৷ এভাবে, মার দুধ বোঁটা মুখ চুষতে চুষতে মার ভরা যৌবনা অতৃপ্ত দেহটা ধামসাতে ধামসাতে মা প্রবল কামের আরামে আমাকে জাপটে ধরে আমার মুখে ভালাে করে মাইয়ের বােঁটা পুরে দিতে লাগল।

অনেকটা সময় নিয়ে রাতের আঁধারে মাকে এইভাবে আদর করার পর মা হঠাত মা আমাকে তার দেহের সর্বশক্তিতে বুকে চেপে আহহহ আহহ উহহহ ওহহহ শব্দ করে একটু কেমন নেতিয়ে গেলো৷ বুঝলাম, মার হস্তিনী গুদের জল খসেছে!

আমার মুখটা বুক থেকে টেনে মুখে নিয়ে ঠোটে ঠোট চেপে ভালোবাসার চুমু দিয়ে বলে,

– ওহ মোহিত রে, আমার সােনা ছেলে, রাত অনেক হলো! সকালে ম্যালা কাজ পড়ে আছে। তোর-ও আপিস আছে রে বাছা। তাই বলি কি, এবার তুই তোর মামনির আদুল বুকের মাঝে ওইভাবে ঘুমাে।

– হুমম মা তোমার মাই ও গায়ের গন্ধে ছোটবেলার মত আবার ইচ্ছে করছে তোমার বুকে মুখ ডুবিয়ে ঘুমোই।

বলতে বলতে আমি মার বুকে মুখ লুকিয়ে ঘষে ঘুমোনোর মত মাথা দিলাম। মার ৫ ফুট ৩ ইঞ্চির দেহের উপর নিজের ৫ ফুট ৯ ইঞ্চির দেহটা ঠেসে মাকে বালিশ-তোশক বানিয়ে শুয়ে পড়লাম।

মাঝে মাঝেই, আমিও আমার ঠাটানাে বিরাট ধোনখানা শাড়ি-ছাযার উপর দিয়েই মায়ের তলপেটে ঠেসে ধরলাম। যেন আমি আসলে কী চাইছি তা যেন মা স্পষ্ট বুঝতে পারে। মা হয়তো সবই বুঝতে পেরেছিল। কিন্তু লজ্জায় কিছু বলতে পারছিল না। তাই ওভাবেই মা আমাকে তার আদুল বুকে অর্ধ-উলঙ্গ অবস্থায় চুপ করে রইল।

আমি চিন্তা করলাম, প্রথম রাতেই মাকে চোদা ঠিক হবে না, তাতে পুরোপুরি মার লজ্জা ভাঙবে না। তাই, মার বুকে মাথা দিয়ে সেরাতে ওভাবেই ঘুমিয়ে পড়লাম।

ভোরের দিকে ঘুম ভাঙতে দেখি, মা পাশে শুয়ে আমাকে বিছানায় জাপটে ধরে খুব আদর করছে আর আমার মুখে গালে চুমু দিয়ে মাথাটা খোলা বুকের দিকে টেনে নিচ্ছে!

আমি বুঝলাম মা আবার গরম হয়ে উঠে ছেলের সাথে চোদানাের জন্য এমনটা করছে। তাই আমিও মায়ের যৌবন ভরা ডবকা দেহটা দুহাতে জড়িয়ে ধরে গতরাতের মত পুনরায় আদর করতে লাগলাম। তখন দেখি মা নিজেই আমার মুখে মাইয়ের বোঁটা পুরে দিয়ে ফিস ফিস করে কামজড়ানাে সুর বলল,

– এ্যাই বাছা এ্যাই, এ্যাই বাবুসোনা, ম্যানা দুটো আবার ওভাবে তোর মুখে নিয়ে চুষে দে নারে! তুই চুষে টিপে দিলে খুব ভালো লাগেরে আমার, বাছা!

আমি চুপচাপ মায়ের মাই চুষতে চুষতে পাছাখানাও ডলে টিপে দিয়ে মাকে আরো বেশি সুখ দিতে লাগলাম। শ্যামলা মায়ের হরিণী দেহের মাইসহ পুরো বুক চেটে চুষে খেয়ে মার ঘাড়ে গলায় পুরুষালি কামড় দিচ্ছি কখনো কখনো।

একটু পর শাড়ি-সায়ার উপর দিয়েই মায়ের গুদ খানায় হাত বােলাতে লাগলাম। বুঝলাম, সায়াটা ভেজা, মা গুদের রস ছেড়েছে বেশ। মা চুপ করে থাকায় সায়ার উপর দিয়েই আমি মায়ের গুদের কোঁট চেপে আঙুল চালিয়ে নখের ডগা দিয়ে সুরসুড়ি দিতে থাকলাম।

“ইশশশ আহহ ওহহ মাগো রে একি করছিস রে তুই সোনা” বলে চেঁচিয়ে উঠলেও মা কিন্তু তার গুদ থেকে আমার হাত সরালো না। ব্যস, আমির সায়ার কাপড়ের উপর গুদ চেপে ধরে মার ডাসা গুদের কোঁটিটাতে হাতের মুঠোর নিয়ে পুরো আঙুল বুলিয়ে রগগে রগগে সুড়সুড়ি দিতে লাগলাম। মা তখন আরামে কেঁপে উঠতে লাগল আর মুখে বলতে লাগল, “উহহহ আহহহ আহহ এ্যাই জান ছেলে এ্যাই ইশশ দেখ দেকি কি করছে হাঁদাটা এহহহ মা ওগো মাহো আহহ ওহহ”।

বলে আমাকে আরো চার হাত পায়ে নিজ দেহে জগিয়ে ধরে আদর করতে লাগল। মা তার ভারী দু’পায়ে আমার কোমড় বেঁড়ি দেয়ায় শাড়ি-পেটিকোট গলে মার মাংসঠাসা এলাহি সাইজের রান/উরু দুটো বেঁড়িয়ে পড়ল। মুখে মার দুধ বোঁটা চুষতে চুষতে, এক হাতে গুদ হাতিয়ে মাকে সুখ দিতে দিতে, আরেক হাতে মার সেই মসৃণ থাই/উরুতে হাত বুলোতে শিউরে উঠে আবার গা কাঁপিয়ে গুদের জল খসালো মা৷

এরপর আমাকে বুকে চেপে ধরেই ফিসফিসয়ে বলে,

– খোকারে, সকাল হবে একটু পর। আমায় এখন ছেড়ে দে। আমি উঠে পড়ি। ঘরের কাজ করতে হবে, তোর আপিসের টিফিন-নাস্তা বানাতে হবে যে। তোর বাপকেও তো ঘুম থেকে তুলে নাস্তা খাইয়ে দিয়ে ওষুধ দিতে হবে।

– এ্যাহ এই বাপকে হয়েছে মস্ত জ্বালা৷ হাঁটাচলা, কোন কাজ তো পারেই না, এখন আবার চারবেলা নিয়ম করে মুখে তুলে খাইয়ে দিতে হয়!! উফফ একেবারে অসহ্য লোক দেখছি! তুমি সহ্য করো কীভাবে মামনি?!

– (দীর্ঘশ্বাস ছেড়ে) কী করবো খোকা বল, তোর বাপ যে লোকটা! ওই পঙ্গুটা একটাই ভালো কাজ করেছে জীবনে, তোর মত একটা সোনা-মানিক, জোয়ান মরদ ছেলে দিয়েছে আমার কোলে৷

আবার একটা বড় দীর্ঘশ্বাস ছেড়ে, আমার শরীরের তলে বাঁধা পড়া মা এবার একটু ব্যস্ত সুরে বলে,

– আচ্ছা, এখন যাক সেকথা, এবার ছাড়, উঠি, আসলেই বেলা হচ্ছে বেশ। দেরি হয়ে যাচ্ছে আমার।

মার বুকে শুয়েই ঘাড় ফিরিয়ে দেখি জানালার পর্দা, শার্সি ঠেলে বাইরের সূর্যের আলো আসছে। রুমটা বেশ আলোকিত এখন। আসলেই সকাল হয়ছে, আপিস যাবার প্রস্তুতি নিতে হবে আমার।

তাই, মঙ্গলা মায়ের উপর থেকে বিছানার পাশে সরে যেতেই মা ঝটপট আমার বিছানা ছেড়ে মেঝেতে দাঁড়িয়ে পড়ল। সূর্যের আলোয় মার শ্যামলা বর্ণের ৪০ বছরের পূর্ণ যৌবনের পরিপূর্ণ কাম-জড়ানো খোলা ৩৬ সাইজের মাইসহ উদোল উর্ধাঙ্গ দেখে আবার আমার ধোন ঠাটিয়ে বাঁশের মত হতে লাগলো।

বিছানায় শায়িত আমার দেহের পাজামার ভেতর ঠাটানো ধোনের তাবু খাটানো দেখেই কীনা মা সলজ্জ একটা স্ত্রী-সুলভ হাসি দিয়ে, গত রাতে ঘরের কোনে আমার ছুঁড়ে ফেলা লাল স্লিভলেস ব্লাউজটা কুঁড়িয়ে নিয়ে দ্রুত সেটা বুকে জড়িয়ে, শাড়িটা নিচ থেকে তুলে বুকে গলায় ঘাড়ের অনাবৃত অংশ কোনমতে পেঁচিয়ে, পাশে মা-বাবার ঘরের দরজা খুলে মা ঘরের ভেতর ঢুকে পড়লো। বোধহয় তাদের ঘরের বাথরুমে গোসল সেরে কাজে নেমে পড়বে আমার মঙ্গলাময়ী দেবী লক্ষ্মী মা।

এই সকালে এখন আর কিছু হওয়া সম্ভব না। যা হবে আবার আজ রাতে। অগত্যা বিছানা ছেড়ে আমিও গোসল করতে আমার ঘরের বাথরুমে গেলাম। মার ডবকা শরীর এবং গতরাত ও ভোরের মাকে আদর করার ঘটনা কল্পনা করে হাত মেরে গোসল সেরে বেরোলাম। নাস্তা করে টিফিন নিয়ে সময়মতো আপিস যেতে হবে, আমার আয়েই এখন সংসারটা চলছে যখন!

তবে, সকাল থেকেই আমার মনে ঘুরতে লাগলো আজ রাতে মার সাথে আমি কী করবো৷ গতরাতে না চুদলেও আজ রাতে মাকে না চুদে কোনভাবেই থাকতে পারবো না আমি। গত ক’দিনে মার আচরণ ও কথা-বার্তায় যা বুঝলাম, নিজ পেটের ২৪ বছরের তাগড়া জোয়ান ছেলের সাথে চোদাচুদি করতে আমার কামুক মায়ের কোন আপত্তি নেই। বরং, আমার সাথে চোদাতে আমার থেকে মা-ই বেশি আগ্রহী ও কামুকী!!

তাই, কোনমতে বাসা থেকে আপিসে গেলেও আমার মনটা পড়ে রইলো বাসাতেই। যুবতী মার রসালো শরীরের কামনায়, আজ রাতের জন্য অপেক্ষায়।

সেদিন আপিসে ৫টা বাজতেই তাড়াহুড়ো করে বের হয়ে সোজা বেলগাছিয়ার বাসায় চলে এলাম। পথে কোথাও না থেমে একেবারে দৌড়াতে দৌড়াতে আসা যাকে বলে, মঙ্গলা মায়ের জন্য এতটাই আকুল ছিলাম আমি!

ঘরে ঢুকে দেখি পঙ্গু বাবা তার বিছানায় ঘুমোচ্ছে। আপিসের ব্যাগটা নিজের ঘরে রেখে মাকে খুঁজতে রান্নাঘরে চললাম। মা দেখি রান্নাঘরের চুলোর সামনে দাঁড়িয়ে ঘামতে ঘামতে রাতের রান্নাবান্না করছিল।

মা আজকে পড়েছে কালো রঙের টাইট স্লিভলেস ব্লাউজ, কালো পেটিকোট, তার ওপর টকটকে হলুদ রাঙা একটা সুতি শাড়ি। চুলার গরমে মায়ের শরীরটা ঘেমে চুপেচুপে হওয়ায় মার শাড়ি-ব্লাউজ ভিজে গায়ে লেপ্টে ছিল। মায়ের ঘর্মাক্ত দেহের সোঁদা গন্ধ ও রান্নার তেল-মশলার সুবাস মিলে কেমন যেন কামুক একটা সুবাসে রান্নাঘরটা ভরে ছিল।

গরমের জন্য মা চুল খোঁপা করে রাখায় পেছন থেকে ব্লাউজের গভীর খাঁজের ফাঁক গলে মার শ্যামলা রাঙা কাঁধের মাংসল দেহটা স্পষ্ট দেখা যাচ্ছিল। তার উপর পার বিশাল পাছাটাও রান্নার তালে তালে এদিক-ওদিক দোল খাচ্ছে।

আমি আর স্থির থাকতে পারলাম না। চুপিসারে মার পেছন থেকে হেঁটে গিয়ে মার ঘামে ভেজা চওড়া কাঁধে-গলায় মুখ ডুবিয়ে নিজের সবল দু’হাত মার বগলের তলা দিয়ে সামনে বাড়িয়ে শাড়ি-ব্লাউজের উপর দিয়েই মার বড় বড় দুধদুটো সজোরে চাপতে থাকলাম। এমন আচমকা দুধ মর্দনে মা চমকে উঠলেও পরক্ষণেই ছেলের সোহাগ বুঝতে পেরে স্নেহমাখা স্বরে বলে,

– এ্যাই দুষ্টু খোকা, এ্যাই। আপিস থেকে আসতে না আসতেই মার দুধে নজর পড়েছে বুঝি! যাহ, পাশের ঘরে তোর বুড়ো বাপটা শুয়ে আছে সে খেয়াল আছে?

– আহারে মামনি, বাবা মড়ার মত ঘুমোচ্ছে দেখেই না তোমার কাছে এলাম। আজ আপিসে সারাদিন শুধু তোমার কথাই ভেবেছি আমি, জানো মা?

– এ্যাহ, খুব সোহাগ হচ্ছে দেখি মার সাথে! তা বললাম তো রাতে যা করার করিস, এখন এই ভর সন্ধ্যায় এসব ঠাসাঠাসি ছাড় বাপু!

মুখে ওমন বললেও বাস্তবে মা আমার সবল হাতের টিপুনিকে বেশ আরাম পাচ্ছিল। আবেশে মা আমার মাথাটা ডান হাত উঠিয়ে নিজের ঘাড়ে চেপে ধরছিল। একটু পর, মা নিজেই ঘুরে গিয়ে আমাকে সামনাসামনি জড়িয়ে ধরল। কামুকী ডবকা মা-ও যে আজ সারাদিন আমাকে মিস করেছে আমি বেশ বুঝে গেলাম।

মাকে ওভাবে চুলোর সামনে ঠেস দিয়ে রেখেই আমি মাথা নামিয়ে মার রসালো ঠোটগুলো নিজের মুখে নিয়ে চুষতে লাগলাম। মার জিভটা নিজের জিভে নিয়ে ঠেলে ঠেলে চাটাচাটি করছিলাম।

ওদিকে, নিজের দু’হাত থেমে নেই মোটেও৷ মার হলুদ রাঙা শাড়ির আঁচল নিচে ফেলে ব্লাউজের বোতামগুলো খুলে মার দুধ উদোলা করে হাতের মুঠোয় আয়েশ করে মলে দিচ্ছিলাম। বোঁটাগুলো আঙুলে নিয়ে চুনোট করা তো চলছেই। এমন আদরে পাগলপারা মা আরামে “আহহ ওহহহ ইশশ আহহ উফফ মাগো ওরে বাবা আহহ উহহ ওরে” বলে চাপা গলায় চিৎকার করছিল।

খানিকক্ষণ পর মা নিজের চুল আরো শক্ত করে বাঁধতে তার দু’হাত মাথার উপরে তুলে। ব্যস, এই সুযোগে আমি চটপট মার ঘেমে থাকা ভেজা স্যাঁতসেঁতে কালচে বগলতলীতে মুখ ডুবিয়ে জিভ বুলিয়ে চেটে দিলাম।

মার লোমহীন চকচকে বগলতলী দেখে বুঝলাম মা নিয়মিত শেভ করে পরিস্কার পরিচ্ছন্ন রাখে নিজের গোপনীয় নারী অংশগুলো। মার লোমহীন মসৃণ বগলের পুরোটা জিভ দিয়ে নিজের মুখের লালা থুতু মাখিয়ে বেশ করে চেটে দেয়ায় মা কামে, সুখে, যৌবন জ্বালায় তীক্ষ্ণ কন্ঠে পাগলিনীর মত চিৎকার দিয়ে উঠে,

– উফ মোহিতরে, আমার দুষ্টু খোকারে, মাকে এত আদর করিস তুই! উফফ রে, মাগো, মার জন্য তোর এত ভালোবাসা আমি আগে বুঝিনি কেন ভগবান! তোর মত এত লক্ষ্মী ডবকা জোয়ান ছেলে ঘরে থাকলে তবেই না মায়েরা সুখি হতে পারে তাদের অভাগী জীবনে!

মার এসব কথা শুনতে শুনতে এবার বগল ছেড়ে নিচে মার দুধ ও বোঁটা মুখে পুরে ঠিক গত রাতের মতই সজোরে চুষতে থাকলাম। মার বড়বড় দুধেল মাইগুলো চুষে ছিঁবড়ে না করে যেন শান্তি নেই আমার। এদিকে মার চিৎকার-ও তাতে ক্রমশ বেড়েই চলেছে। নিজের রান্নাঘরে ছেলের হাতের এমন আদরে ক্রমাগত গলে গিয়ে নিজেকে আরো বেশি ছেলের সামনে উজার করে দিচ্ছে আমার মঙ্গলাময়ী ডবকা মা।

হঠাৎ, পাশের ঘর থেকে বাবার দুর্বল গলার স্বর শোনা গেল,

– এই শুনছো, ওগো বৌ, বলি শুনছো গো। বাতের ব্যথাটা আবার বড্ড বেড়েছে গো। ঘুম চটে গেল এই ভয়ানক ব্যথায়। বলছি কি বৌ, এখন একটু মলমটা মালিশ করে দেবে আমায় গো বৌ?

বাবার গলার স্বরে আমি ঝটপট মাকে নিজের বাহুবন্ধন থেকে ছেড়ে দিতে মা-ও দ্রুত নিজের এলোমেলো শাড়ি-ব্লাউজ ঠিক করে গড়গড় করে ঝামটা দিয়ে বাবাকে চেঁচিয়ে বলে,

– আসছি গো মিনসে, একটু খিল দিয়ে থাকো দেকি ততক্ষণ। এই বুড়ো হাবড়াটাকে নিয়ে আর পারি না! আমার জীবন যৌবন সব রসাতলে গেল এই অচল স্বামীর সেবা দিতে দিতে! হতচ্ছাড়া কোন জীবন হলো আমার!

– (আমি মাকে সান্ত্বনা দিয়ে) আহা বাবার সাথে রাগ করো না, মা। থাক, সয়ে নাও। তোমাকে আদর-সোহাগ দিয়ে তোমার কষ্ট ভুলিয়ে দিতে আমি তো আছিই! তোমার মত আদুরী মাকে সুখ দিতে এই দ্যাখো আমি তৈরি গো, মামনি!

একথা শুনে অল্পবয়সী গার্লফ্রেন্ডের মত মা আমার দিকে ছেনালি করে তাকিয়ে মুখে রহস্যময় হাসি টেনে বাবার ঘরের দিকে যেতে যেতে বলে,

– যাহ এখন আর ম্যালা বকিস না! রাতে ঘুমোনোর সময় আমার শখ-আহ্লাদ কেমন মেটাতে পারিস দেখবো নে! এখন বাইরের কাপড়টা ছেড়ে জলখাবার খেয়ে বাইরে হেঁটে আয় বরং। আমি এই ফাঁকে ঘরের সব কাজ সেরে নেই।

মার কথামত জলখাবার খেয়ে বাইরে হাঁটতে গেলাম। ফুরফুরে মেজাজে রাতের ঠান্ডা বাতাসে হাঁটতে হাঁটতে ভাবছিলাম, “মার হাবভাব সব বলছে, আমাকে দিয়ে চোদাতে মা একেবারে প্রস্তুত। আর কোন দেরী নয়, আজ রাতেই বিছানায় মাকে নিজের বৌ বানিয়ে নিতে হবে!”

ভাবতেই খুব খুশি হচ্ছিলাম যে মার মত ডবকা পূর্ণ যুবতী মহিলাকে চুদেই আজ রাতে আমার কৌমার্য ঘুঁচতে যাচ্ছে। নিজের জন্মদাত্রী মাকে চুদে চোদায় হাতেখড়ি হয় – এমন সৌভাগ্য ক’জন ছেলের ভাগ্যে জোটে!!

মার সাথে আসন্ন সঙ্গমের আনন্দে এতটাই বিভোর ছিলাম যে বাসায় ফেরার পথে দু দুটো ফার্মেসি পার হলেও কনডম কেনার কথা একেবারেই মনে থাকে না আমার। অবশ্য আগে কখনো কনডম কেনার মত প্রয়োজন পড়ে নাই বলে সেটা আমার মাথায় না আসাটাই স্বাভাবিক বটে!

রাতে বাসায় ফিরে রোজকার মত মার হাতের মজার রান্না মুরগীর ঝোল-ভাত-বেগুণ ভাজা খেয়ে নিজের ঘরের বিছানায় খালি গায়ে পাজামা পরে মার জন্য অপেক্ষা করতে লাগলাম। মা ওদিকে নিজে খেয়ে, বাবাকে খাইয়ে, ঘুম পাড়িয়ে আসছে। একটু পরেই নিজের আপন মাকে চুদবো – এই খুশিতে ডগমগ হয়ে মৃদু গলায় বিখ্যাত হিন্দি সিনেমার গান “চোলি কি পিছে কিয়া হ্যায়” গাইছিলাম। মাঝে মাঝে মোবাইলে গসিপি সাইটের মা-ছেলে পানু গল্পগুলো পড়ে আর ছোট ছোট ভিডিও-ছবিগুলো দেখে চোদার নিয়ম-কানুন ঝালাই করতে লাগলুম।

ঠিক এমন সময়, সেদিনের মত সমস্ত কাজ সেরে মঙ্গলা মা আমার ঘরে ঢুকল। লাইটের আলোয় দেখলাম মার পড়নে সেই সন্ধ্যার কালো স্লিভলেস ব্লাউজ-সায়া ও হলুদ সুতি শাড়ি। ঘরে ফ্যান চলছিল ও রান্নাঘরের ভ্যাপসা গরমটা নেই বলে মার শরীর ভেজা নেই।

তবে, গতরাতের সাথে পার্থক্য হল আজ মা তার চুলগুলো খোঁপা না বেঁধে ছেড়ে রেখেছে। একরাশ এলো চুল সযতনে চিরুনি চালিয়ে আঁচড়ে পরিপাটি হয়ে এসেছে মা। শুধু তাই নয়, মার ঠোঁটে লাল লিপস্টিক দেয়া ছিল। মুখে-গলায় হালকা স্নো মেখেছিল মা যার মিষ্টি সুবাস বিছানা থেকে আমি দিব্যি টের পাচ্ছিলাম!

মা আমার ঘরে এসেই বাবার ঘর ও আমার ঘরের মাঝের দরজাটা আটকে দিয়ে, ঘরের লাইট নিভিয়ে নীলাভ ডিম লাইট জ্বেলে আমার বিছানার কাছে দাঁড়ায়। আমি মাকে টেনে বিছানায় বসিয়ে দিলে মা সেই ছিনালি হাসিটা দিয়ে বলে,

– এ্যাই মোহিত সোনা শোন, তোর বাবাকে আজ একটা কড়া ঘুমের বড়ি খাইয়ে দিয়েছি, যাতে রাত বিরাতে ডাকাডাকি করে আমাদের জ্বালাতন না করে।

আমি পার পাশে ঘনিষ্ঠ হয়ে বসে মাকে কাছে টেনে দু’হাতে বুকে জড়িয়ে ধরে হাসতে হাসতে বলি,

– খুবই ভালো করেছো, মা। সারারাত নিশ্চিন্তে আমি তোমার বুকের দুধ খেয়ে তোমায় ভালোবাসতে পারবো। খুবই বুদ্ধিমানের মত কাজ করেছো, মা।

– আহারে বাছা আমার, মা হয়ে যদি সারারাত জোয়ান ছেলের আদর-ভালোবাসাই না খেতে পারি তবে এই হতচ্ছাড়া সংসার করে কী লাভ আমার বল?!

– তুমি আর কখনো চিন্তা করো না, মামনি। তোমার কত আদর লাগবে তা পূরণ করা তোমার একমাত্র ছেলের দায়িত্ব। আমার সোনামণি মা কে বাকি জীবনটা ভালোবেসে পার করে দিলেই আমার সন্তান জন্ম সার্থক!

কামার্ত স্বামীর মত আমার মুখে এসব কথা শুনে কামাতুর মা আমাকে জড়িয়ে ধরে আদর করে চুমু-চাটা করতে আরম্ভ করল। মার কাছে গ্রীন সিগনাল পেয়ে, মাকে টেনে বিছানা থেকে উঠিয়ে মেঝেতে দাঁড় করিয়ে দিলাম। আমিও মার পেছনে দাঁড়িয়ে মার খোলা চুলে নাক ডুবিয়ে ঘ্রান নিতে নিতে থাকলাম। পেছন থেকেই মাকে জাপটে ধরে মাকে চুমুতে চুমুতে মার পরনের সুতি হলুদ শাড়িটা কোনমতে টেনে হিঁচড়ে মার ভরাট দেহ থেকে খুলে দূরে ছুঁড়ে ফেললাম।

শাড়ি খোলা শুধুমাত্র কালো ব্লাউজ পেটিকোট পড়া মা কেমন গলে গিয়ে ঢং দেখিয়ে বলে,

– এই খোকা, মার শরীরে শাড়ি দেখতে সারাদিন তোর বড্ড অসুবিধে হয় বুঝি?

– সে তো মা হয়ই! তোমার এই লদলদে দেহটা ওসব কমদামি আদ্যিকালের শাড়িতে ঢাকা দেখতে খুব বিরক্ত লাগে আমার। দাঁড়াও, কাল থেকে ঘরের ভেতর তোমার ওসব শাড়ি পড়া বন্ধ। আমার সামনে কেবল হাতাকাটা ব্লাউজ ও পেটিকোট পড়ে থাকবে তুমি, ঠিক আছে?

– আচ্ছা ঠিক আছে খোকা। এখন থেকে আমার দস্যি ছেলেটার পছন্দমতো সাজে থাকবো আমি!

– হুম এই তো আমার লক্ষ্মী মায়ের মত কথা! এখন চুপ করে বসো দেখি, তোমার সাধ আহ্লাদ মিটিয়ে আদর করে দেই এ-ই রাত্তিরে।

পিছন থেকে আবারো মাকে জড়িয়ে ধরলাম, আজ আমার ধোন কোন বাঁধা মানছে না। সেই সন্ধ্যা থেকে ৬ ইঞ্চির বড় মুশলটা খাঁড়া হয়ে লকলক করছে! পেছন থেকে চেপে ধরায় সেটা সরাসরি আমার পাজামা ও মার সায়ার পাতলা কাপড়ের উপর দিয়ে মার ৩৮ সাইজের বিশাল নরম পোঁদের দাবনার খাঁজে-পোঁদের নিচে সরসরিয়ে ঢুকে গেলো। আহ কি নরম পোদ আমার মা’য়ের! মাখনের দলায় বাড়া ঘষলাম মনে হল!

বগলের তলা দিয়ে হাত ভরে মা’র মসৃণ নগ্ন পেটে হাত রাখলাম। মা’র কাঁধে ঘাড়ে চুমু দিয়ে ডান কানটা একটু চুসে দিলাম। মা কেঁপে উঠলো, মা যে ফোঁস ফোঁস করছে তা বেশ ভালো লাগছে আমার। মঙ্গলা মাকে আরো গরম করার জন্য আমার মোটা লম্বা বাড়াটা পাছার খাঁজে আগুপিছু করতে লাগলাম।

এবার মা’কে সামনাসামনি ঘুরিয়ে নিয়ে নিজের খোলা শক্ত বুকে জড়িয়ে ধরলাম। মাও কামের আবেগে আমাকে শক্ত করে জড়িয়ে আমার পুরুষালী বুকে নিজের ৩৬ সাইজের বড়বড় লাউয়ের মত দুধ দু’টো চেপে আমার কাঁধে মুখ গুজল। আহহ যখনি মা’র বড়ো বড়ো দুধ দুটো আমার বুকে পিষ্ট হয় আমি যেন পাগল হয়ে যাই!

আমার বাড়াটা এখন কাপড়ের উপর দিয়েই মার তল পেটে গুতা মারছে, মনে হচ্ছে মার নরম তল পেট ছিঁড়ে ভেতরে সেঁদিয়ে যাবে!

আমার ৪০ বছর বয়সী ডবকা মা কিন্তু দিব্যি বুঝতে পারছিল, যে তার পেটের ছেলের ধোন কিভাবে তার যোনী গহ্বরের প্রবেশ মুখে গুতো দিচ্ছে। এতো বছর চুদা না খাওয়া কামাতুর মহিলার জন্য নিজের ২৪ বছরের জোয়ান মরদ ছেলের ধোনের স্পর্শ নেয়ার অনুভূতিটা চরম পুলকের বিষয় ছিল!

আমার দুহাত তখন মার ভরাট যৌবনের শরীরের আনাচে কানাচে ঘুরে বেড়াচ্ছিল। মা’র কোমর থেকে হাতটা ধীরে ধীরে আরেকটু নিচে নিয়ে মার কলসির মত পাছায় রেখে আলতো চাপ দিলাম।

মা যেন বিবাহিতা স্ত্রীর মতে গলে গিয়ে এবার আমার বুকে মাথা রাখলো। ফুল ফর্মে মার পাছা-পিঠ-থাই-উরুসহ পুরো দেহটা ইচ্ছেমত দলাই মলাই করতে লাগলাম। মন মতো টিপে একটু নিচু হয়ে মার পাছার নিচে বেড়ি দিয়ে মার যুবতী কোমল দেহটা নিজের কোলে তুলে নিলাম।

মা-ও আমার গলা দুহাতে বেঁধে আমার কোমড়ে দুপায়ে বেড়ি দিয়ে আমাকে জড়িয়ে ধরে আমার কোলে টাইট হয়ে বসে গেল। মার লিপস্টিক দেয়া মুখটা আমার মুখ থেকে তখন ঠিক এক ইঞ্চি নিচে।

মার রসালো ঠোঁট দেখে আমি মুখ বাড়াতে মা-ও নিজের ঠোঁট মেলে দিয়ে আগ্রহে এগিয়ে এলো। মাকে ওভাবে কোলে চেপে লম্বা একটা লিপ কিস দিলাম। মার ঠোটে ঠোট চেপে অনেকক্ষণ ধরে চুম্বনের পর চুম্বন করে, মার মুখগহ্বরের সব লালা-থুতু চেটে, মার জিহ্বাকে নিজের জিহ্বায় লেহন করে দিলাম। এমন চুমোচুমির দুজনের ঠোটের ঘর্ষনে সারা ঘরে সজোরে “পচর পচর ফচর ফচর পচপচ” শব্দ হচ্ছিল।

একটানা ঠোঁটে ঠোট লাগিয়ে ঘন চুম্বনের পর নিশ্বাস নিতে থেমে দেখি, কমদামী লিপস্টিক ছেদরে গিয়ে মার মুখ, গালের সর্বত্র লেপ্টে গেছে! জোরে জোরে শ্বাস টেনে হাঁপাচ্ছিল মা। নাকের পাটা, ঠোট কামের আবেশে ফুলে ছিল। এলোমেলো চুলের মাকে দেখতে যেন তখন স্বর্গের কামদেবীর মত লাগছিল!

হাঁপাতে হাঁপাতে মা অস্ফুট, আকুল কন্ঠে বলে,

– খোকারে, ও আমার সোনা ছেলে রে, তোর মাকে এতো ভালোবাসা জীবনে আজ পর্যন্ত কেও দেয়নি রে! বাছারে, এমন আদর-মমতা তোর মার জন্য!

– হ্যাঁ গো মামনি, তোমার জন্য আমার আদর ভালোবাসার কোন কমতি নেই। তুমি যে আমার জোয়ান, সুন্দরী মা! এমন মা ঘরে থাকলে ছেলে তো দিওয়ানা হবেই।

– ওরে তুই-ও যে আমার জোয়ান ছেলে। তোর মাকে আরো আদর দে সোনা। আহ কী আদরটাই না দিচ্ছিস রে তুই যাদু মানিক!

– আমার রূপবতী মারে, দাঁড়াও, তোমায় এবার বিছানায় নেই। ব্লাউজ পেটিকোট খুলে ছোটবেলার মত তোমার গায়ের ঘ্রান শুঁকে শুঁকে তোমায় আদর করি, রোসো!

এই বলে, এক পাক ঘুরিয়ে আলতো করে মাকে বিছানার মধ্যিখানে বালিশে মাথা রেখে শুইয়ে দিয়ে নিজেও মার পাশে শুয়ে পড়লাম। মা’র কোমরের পাশে আমার কোমর, মা ঘরের ছাদের দিকে মুখ করে আছে, আর আমি মার মুখের দিকে।

আমার বাম হাতটা মা’র পেট বেয়ে অপর পাশে চলে গেছে,বাহুতে মার ডান দুধটা ছুঁয়ে আছে,মা’র বাম দুধটা আমার বুকের চাপে চ্যাপ্টা হয়ে আছে। আমার কামার্ত গরম নিশ্বাস মা’র মুখের উপর পড়ছিল। মা তখন গা এলিয়ে তার হাত দু’টো নিচের দিকে লম্বা করে রেখেছিল।

আমি মার গালে চুমু দিয়ে কানের কাছে মুখ নিয়ে বললাম, “হাত দুটো মাথার উপরে তুলো মা, আমার নয়ন জুড়িয়ে যাক এখন।”

মা কেমন নেশা নেশা, ঘোর লাগা চোখে আমার চোখের দিকে তাকালো। এরপর চোখ থেকে চোখ না সরিয়েই ধিরে ধিরে তার ভারী হাত দুটো মাথার উপর নিয়ে বালিশের দুপাশে খাটে বিছিয়ে দিল।

আমি সামান্য পিছু হতেই মার কালো রঙের স্লিভলেস ব্লাউজের ফাক গলে বেরুনো বাম বগল আমার ঠোঁটের দু ইঞ্চি সামনে। মার মুখের দিকে একবার তাকিয়ে নিয়ে আবার মার দুই বগলের সৌন্দর্য দেখতে লাগলাম।

ক্লিন শেভ করা বাল-হীন বগল মাযের। শ্যামলা মায়ের বগলতলীও শ্যামলা। ডিম লাইটের আলোয় চকচকে হাল্কা বাদামী রঙের লাগছে। বগলের ভাঁজ গুলো যেন আমায় ডাকছে,এতো সুন্দর লাগছিল যে ভাষায় প্রকাশ করার মত না।

কাম তৃষ্ঞায় আমার গলা শুকিয়ে যাচ্ছে। নাকটা নিচু করে মার বগলের ঘ্রাণ নিলাম। কেমন মাদকতাময় সুবাস, কোমনীয় নারী দেহের সুবাসিত ত্বক। কেমন নেশা হয়ে যাচ্ছিল আমার!

বাম বগল কতক্ষণ দেখে মার দুধের উপর ভর দিয়ে ডান বগল দেখতে লাগলাম, মন ভরে দেখে ঘ্রান নিলাম। সোজা হয়ে মা’র দিকে তাকতে দেখি মঙ্গলা দেবী মা এক মনে আমার দিকে চেয়ে রয়েছে। আমার চোখের ভাষা বুঝতে পেরে মা মুখে কিছু না বলে, মিষ্টি হাসি দিয়ে চোখের পাতা ফেলে অনুমতি দিলো।

এবার, অনেকটা মার উপর শুয়ে গিয়ে দু-হাত দিয়ে মা’র দু’হাতের আঙুলগুলো লক করে ধরে মার ডান বগলে মুখ দিলাম। একমনে চাটতে, কামড়াতে, চুষতে থাকলাম মার কোমল বগলের মাংস। চুষে কামড়ে লালচে দাগ করে দিলাম। এ বগলের পর ও বগল নিয়ে পড়লাম, বাম বগলও সেভাবে চেটে চুষে ভিজিয়ে দিলাম।

কখন যে আমার ৫ ফুট ৯ ইঞ্চির পুরো দেহটা মার ৫ ফুট ৩ ইঞ্চির শরীরের উপর উঠে গেছে বলতে পারবো না! খেয়াল হতে দেখলাম, নিজের পাজামা-মার পেটিকোটের উপর দিয়েই চুদার মতো করে মার দুপায়ের খাজে প্রবলভাবে কোমর আগুপিছু করছি। জীবনে প্রথমবারের চোদন-সঙ্গী হিসেবে একটা নারী দেহ বিছানায় পেয়ে উম্মাদ ষাঁড়ের মত খেপে গেছিল আমার পুরুষ দেহটা।

মা তখন কাম জোয়ারে ছটপট করছে, তার জোরে জোরে নেয়া ফোঁস ফোঁস নিশ্বাস মনে করিয়ে দিলো – এখনো আরো অনেক কিছু বাকি, খেলা তো সবে শুরু হলো মাত্র!

হাত ছেড়ে দিয়ে দু-হাত দিয়ে মা’)র মুখটা ধরে ঠোঁটে ঠোঁট গুজে দিলাম, মা হাঁ করে মুখ খুলে দেয়ায় জীভটা ঠেলে দিলাম মার গরম মুখের গভীরে৷ মা গুঙিয়ে উঠে “উমম উমমম ওম ওমমম” শব্দে আমার জিভ ঠোঁট চুষতে লাগলো। মার মত সেক্সি মাল নিজেকে আর কতো ধরে রাখবে!

খানিক পর, নিজের প্রেমিকার মত আবেগে আমি মার জীভ নিজের মুখে টেনে নিলাম। ঘুরিয়ে ঘুরিয়ে চুসছি, মার মুখের মিষ্টি লালা-ঝোল চুষে খাচ্ছি। মনে হচ্ছিল, যেন অমৃত! যুবতী মায়ের মুখের স্বাদ জগতের সেরা বিষয়! মার জীভ ঠোঁট কামড়ে চুষে মার গাল দু’টো কামড়ে লাল করে দিলাম।

ততক্ষণে, মার সমন্ত লিপস্টিক আমি চেটে সাবাড় করে ফেলেছি। মার পুরুষ্টু ঠোঁট আমার কামড়াকামড়িতে ফুলে লালচে বর্ণ ধরেছে। ছেলের কামড়ে ভেজা প্রকৃতি-প্রদত্ত লালচে বর্ণ। অনেকটা লিপস্টিকের মতই রং!

জীভটা সরু করে মার কানে ঢুকিয়ে দিলাম, ভেজা জীভ কানে ঠেকতে মা থরথর করে কেঁপে আষ্টেপিস্টে জড়িয়ে ধরলো আমায়। মার কান দুটো চুষে ভিজিয়ে দিলাম। মা সমানে আমার পায়ের সাথে পা ঘসছিল। আমার ৪০ বছরের কামুক মা যে ২৪ বছরের ধামড়া ছেলের চোদন খাবার জন্য অস্থির হয়ে গেছে তা বেশ বুঝতে পারছিলাম! আমি তো শাড়ী কাপড়ের উপর দিয়ে চুদার মতো ঠাপ দিয়েই চলছি একটানা।

– (মার কাতর ধ্বনি) আহহ ওগো মাগো উফপ ওহহহ বাছারে, খোকা মানিক রে, মাকে আর কত উতলা করবি রে বাপ! তোর মা যে আর সইতে পারছে নারে বাছা, আহহ ওগো ওহহ উমম।

– (মার কানে কানে কামঘন সুরে বলি) আহারে, আমার সোহাগি মামনি রে! বলি, এখনো তো আরো বহু মজা দেয়া বাকি আছে! রসিয়ে রসিয়ে তোমায় রসবতী করছি আমি এই দ্যাখো!

– উফ আহ ইশ বাছারে, এসব আদর শিখলি কোথায় বাছা? আগে কখনো কোন মেয়ের পাল্লায় পড়েছিলি নাকি?

– আরেহ নাহ মা। তুমি নিজেও ভালো করেই জানো, তোমার সন্তান কোনদিন কখনো কোন মেয়ের পাল্লায় পড়েনি৷ তুমিই আমার জীবনের একমাত্র নারী, আমার সমস্ত ভালোবাসার প্রেয়সী।

– হুম, সেতো আমি তোকে ২৪ বছর ধরেই দেখছি, মোহিত। তোর মত ভালো ছেলে কোনদিন কোন ছেমড়ির সাথে মেলামেশা করিস নাই সে আমি বুঝি।

মা একটু থেমে আমায় রসালো চুস্বন দিয়ে আমার মাথাটা নিজের ব্লাউজে ঠাসা উন্নত বুকে চেপে ধরে৷ তারপর অবাক কন্ঠে বলে,

– বলছি কি সোনা, মাকে আদরের এত ছলাকলা শিখলি কিভাবে তুই, বাছা? তোর মাকে পুরো পাগল করা এই আদর জানলি কোথায়, মোহিত?!

মার বুকে মাথা গুঁজে মার বুকের ঘ্রান শুঁকেআমি বীরপুরুষের মত হাসি দিয়ে বলি,

– এসবই মোবাইলে বিভিন্ন পানু গল্পের বই পড়ে, আর ভিডিও দেখে শিখেছি মা। বিশেষ করে, গসিপি সাইটের প্রায় সব গল্পগুলোতে তোমার মত জোয়ান মায়েদের আদর-ভালোবাসা দেয়ার সব কৌশল লেখা আছে মা। সেসব গল্প পড়ে পড়েই নিজেকে তোমার উপযুক্ত সন্তান হিসেবে তৈরি করেছি গো, মা।

– (মা তৃপ্তির হাসি দেয়) যাক, মার জন্য এত প্রস্তুতি নিয়েছিস বটে! তা আগে বললি না কেন, বোকা ছেলে?! আরো আগে থেকেই মাকে আদর করিস নি কেন, হাঁদারাম?!

– (সলজ্জ হাসি দিয়ে) তুমি তো আমার মা, ছেলের মনের কথা তুমি-ই বা এতদিন না বুঝে কিভাবে ছিলে তুমি বলো?!

– হুম, সেটা বুঝেই না তোর চাকরি হবার পর তোর ঘরে রাত কাটাতে এলুম। তবে শোন, মাকে যখন এখন পেয়েছিস, ওসব পানু-চটি বই পড়া চলবে না কিন্তু আর! তোর মা পাশে থাকতে ওসব গল্প পড়ার কি দরকার! যা করার আমার সাথেই করবি বাপু এখন থেকে।

– এ্যাই তো আমার লক্ষ্মী মায়ের মত কথা। তোমায় রোজ রাতে বিছানায় পেলে, তোমায় প্রাণভরে সোহাগ করতে পারলে, ওসব পানু গল্প কে পড়ে দুনিয়ায়?! আজ থেকে আর ওসব পড়ছি না আমি, এই তোমার গা ছুঁয়ে দিব্যি কাটলুম, মাগো।

যাক, আর কথা না, এবার আসল কাজে মনস্থির করলাম। মার বুক থেকে হড়কে মার মাংসঠাসা দেহের আরেকটু নিচে নেমে গেলাম। মা’র মসৃণ ৩২ সাইজের চওড়া পেটের উপর গিয়ে থামলাম। এখন আমার মুখ মা’র খোলা পেটের সুগভীর নাভির মদ্যিখানে।

মার শ্যামলা বরণ বাঙালি ললনার মত পেটে তিনটে হালকা ভাঁজের রেখা। ভাঁজগুলো মার পেটকে আরো বেশি মোহনীয় করে তুলেছে। মার নাভিটা অনেক বড়ো আর গভীর। লোমহীন মসৃণ পেট।

ঘাড় তুলে মার মুখের দিকে তাকালাম, মা আরামে চোখ বন্ধ করে পড়ে আছে। পেটে কয়েকটা রসালো চুমু দিলাম, তাতে মা হাত বাড়িয়ে আমার চুল মুঠি করে ধরলো। জিভটা মার নাভিতে ঢুকিয়ে দিয়ে চাটতে লাগলাম। আমার প্রতিটি ভেজা চুমুতে মা আবেশে কেঁপে উঠে তার পেট সংকুচিত প্রসারিত করছিল। একটানা “উমম উহহহ ইশশ আহহ ওহহহ” করে শীৎকার দিচ্ছিল ভদ্র ঘরের গৃহবধূ মা।

মার নাভীটা চুসতে চুষতে নিজের হাত দুটো লম্বা করে উপরে তুলে মা’র দুধে রাখলাম। ব্লাউজের উপর দিয়ে টিপে ধরলাম মার নরম বড়বড় দুধগুলো। বোঁটাগুলো আঙুলে নিয়ে চুনোট পাকিয়ে দিলাম।

নাভীতে মুখ, দুধে হাতের টিপা – মা তো পারলে তখন কামের উন্মাদনায় আমার চুল টেনে ছিঁড়ে ফেলে। শরীর ঝাঁকিয়ে সজোরে আমার মাথার কালো চুল টানতে থাকে মা।

এভাবে কয়েক মিনিট নাভী, পেট চুষে সোজা হলাম। মাথা তুলে আবারো মার বুকের কাছে গেলাম। বলে রাখা ভালো, মিলন-পূর্ব এই কামখেলায় মার পরনে এখনো সেই কালো রঙের স্লিভলেস ব্লাউজ-পেটিকোট ছিলই। খোলা হয়নি এতক্ষণ।

এবার মার বুকে হাত দিয়ে ব্লাউজের বোতাম খুলতে লাগলাম। মার মত পরিপূর্ণ বয়সী মহিলাদের ব্লাউজের বোতাম হয় সামনে, খুলতে কোন অসুবিধেই হয় না। ব্লাউজটা খুলে দূরে আগে থেকে খোলা শাড়ির উপর ছুড়ে ফেললাম। ডিম লাইটের আলোয় মার নগ্ন দুধ আমার লোভাতুর চোখের সামনে।

গতকাল থেকে দেখলেও আজ আবারো বিশেষ দৃষ্টিতে মার সুবৃহৎ দুধগুলো দেখলাম। মনে হচ্ছে মা’র বুকে আঠা দিয়ে জুড়ে দেওয়া হয়েছে দুটো বিশাল ৩৬ ডাবল ডি সাইজের তরমুজ! ভিতরে যেন মধু ভরা, টলমল করছে কিন্তু পুরোপুরি হেলে যাচ্ছে না। পাহাড়ের মত সগর্বে খোলা বাতাসে খাড়া হয়ে বেড়িয়ে আছে। শ্যামলা চামড়ার তেলতেলে দুধের বোঁটা দুটো খয়েরি-লম্বাটে, নিপলের চারিপাশ বাদামি রঙের ছোট ছোট লোম, কয়েকটা গুড়িগুড়ি ঘামাচি ফোঁটা মার বুকের ঐশ্বর্য আরো বহুগুণ বাড়িয়ে দিয়েছে যেন!

একটা দুধে মুখ দিলাম, বড়ো করে হাঁ করে নিপলসহ অনেকটা দুধ মুখে ঢুকিয়ে নিলাম। দুধগুলো পাল্টে পাল্টে চুষছি, কামড়াচ্ছি, চাটছি, আরেকটা টিপছি। গতকাল থেকে দুধ নিয়ে খেলে খেলে অভিজ্ঞ হয়ে গেছি এই ব্যাপারে।

মার খোলা বুকের উপর আথশোয়া হয়ে বেশ কিছুক্ষন ধরে মায়ের ডবকা ডাটো ডাটো মাই দুটো জোরে জোরে চুষে চেটে দেবার পর, ধীরে হাত নিচে নিয়ে মার পেটিকোটের উপর দুই উরুর মাঝখানে নিয়ে গেলাম। অনুভবে বুঝলাম, সায়ার উপর দিয়ে গুদের আশেপাশের সুতি কাপড়টা বেশ ভিজে সপসপে হয়ে আছে। খুব রস ছেড়েছে বটে মা মঙ্গলা।

আমি কিছু সময় সায়ার উপর বাম হাত দিয়ে মায়ের গুদটা ছানাছানি করে, ডান হাতটা নিচে নিয়ে ছায়াতে গুঁজে রাখা ফিতার গিঁটটা খুঁজে বের কললাম। মুখটা মার দুধের বোঁটা থেকে তুলে নিচে বেঁকিয়ে ডিম লাইটের মৃদু আলোয় ছায়ার গিঁটের বাঁধুনীটা দেখে নিলাম৷ রইঙ্গিতটা খুবই স্পষ্ট, মার সায়া খুলে তাকে সম্পূর্ণ উলঙ্গ করতে চাই আমি।

যতই মা পেটের ছেলেকে দিয়ে চোদাতে রাজি থাকুক, সায়া খোলার এই চরম মুহুর্তে মার মনে সামান্য হলেও লজ্জাবোধ বা মাতৃত্বের বাঁধা কাজ করলো৷ মা আমার হাত দুটো নিজের দুহাতে ধরে থামিয়ে দেয়। আমি অবাক হয়ে মার মুখের দিকে তাকাতে মা লাজ-রাঙা হাসি দিয়ে রিনরিনে গলায় বলে,

– এ্যাই যাহ সোনা, মাকে অর্ধেক নেংটো করে মন ভরছে না বুঝি?! পুরো নেংটো করতে চাইছিস কেন রে, দস্যি ছেলে?

– (দুষ্টুমির সুরে বলি) আরে মামনি, দ্যাখো না, কেমন ভিজে আছে তোমার সায়াটা! এই ভিজে সায়া গায়ে রাখলে ঠান্ডা লাগবে তোমার। খুলে দেই, ওখানে বাতাস খেলুক বরং।

– (মা ছেনালি করে) এ্যাই দুষ্টু এ্যাই। পাজি কোথাকার। মার ওখানে কেন ভিজে আছে বুঝেও মাকে নেংটো করবি তুই?! আমার লজ্জা নেই বুঝি!

– আরেহ রাখো তোমার লজ্জা! বলি, ছেলের আদরে সুখ নিয়ে কত্ত জল ছাড়তে পারলে, সায়া-বিছানা ভিজিয়ে আমার পাজামাও ভিজিয়ে দিলে, আর এখন সেটা বলতে লজ্জা হচ্ছে তোমার!

– আহারে, বুঝিস না কেন, তুই তো আমার পেটের ছেলে, সবকিছু কি তোকে খুলে দেখানো যায়?!

– সেটাই তো বলছি, তোমার একমাত্র ছেলের কাছে লজ্জা রেখো নাতো, মামনি। আমাকে আমার কাজ করতে দাও দেখি।

মার ওসব ছেনালি-মার্কা কথায় পাত্তা না দিয়ে, সায়ার ফিতে খুঁজে মার কোমরে জড়ানো কালো সায়ার ফিতে ধরে দিলাম টান। একটানেই ফিতের গিঁট ফসস করে খুলে গেল। এবার, খাট থেকে নেমে মার পা ধরে তার কোমরটা খাটের কিনারার নিয়ে এলাম। ঘরের মৃদু আলোয় স্বামী সুলভ কর্তৃত্ব নিয়ে পেটিকোটটা মার কোমর-পা বেয়ে টেনে খুলে মেঝেতে রাখা শাড়ি-ব্লাউজের স্তুপে ছুঁড়ে ফেলে দিলাম।

আমার সামনে আমার জন্মদায়িনী মা এখন একেবারে উলঙ্গ। জীবনে প্রথম সম্পূর্ণ নেংটো কোন মহিলাকে দেখছি, তাও সেটা নিজের মা – এই অনুভূতি ভাষায় বোঝানো অসম্ভব!!

মার পা দুটো জড়ো করে উপরে তুলে পায়ের পাতা থেকে চুমু দিতে দিতে নিচে নামতে থাকলাম। মার নগ্ন পা, হাঁটু, থাইযের মাংসল চামড়া চেটে দিয়ে লালা মেখে দিলাম। চাটতে চাটতে আস্তে আস্তে মার সবথেকে গোপন সম্পদ ফুলকো লুচির মত গুদের দিকে এগুচ্ছি!

লাজ-লজ্জা সব ঝেড়ে ফেলে মা কেমন যেন গোঁ গোঁ করে উন্মাদিনীর মত আচরণ করছে। সারা শরীর ঝাঁকিয়ে-দুলিয়ে বিছানায় ছটফট করছিল মা। কোমর স্থির রাখতে পারছে না, মুখ দিয়ে দুর্বোধ্য “ইশশ ইশশ ওহহ ওগো মাগো উমমম আহহহ” জাতীয় শব্দ করছে। মার গুদ দিয়ে তখন ক্রমাগত জল বেরুচ্ছে তো বেরুচ্ছেই! মা মাগীটার প্রচন্ড গুদের গরম আছে বটে, আমি বুঝলাম।

এমন হট, গরমখোর মা মাগীকে চুদতে কেমন সুখ হবে ভেবে আমারো ধোন দিয়ে প্রচুর টোপা মদনজল বেরুতে লাগলো!

মার পা দু’টো মেলে দিয়ে আমি খাটের পাশে মেঝেতে হাঁটু গেড়ে বসে গেলাম। আমার মুখ এখন মা’র চওড়া গুদের কাছে। ইসস, সেকী মাতাল করা ঘ্রান বের হচ্ছে গুদ থেকে, মনে হচ্ছে নাম না জানা ফুলের সুবাস!

ওহ ভগবান, এতো সুন্দর গুদ জগতে আর হয় না। ব্লু-ফিল্মে তো হাজার হাজার গুদ দেখেছি, কিন্তু কোনটাই মার গুদের মত এতটা সুন্দর মনে হয় নি!

ক্লিন-শেভ করে ঝকঝকে কামানো গুদ, বিন্দুমাত্র কোন বাল নেই! পরে জেনেছিলাম, আজ রাতে ছেলের চোদা খাবে বলে সেদিন দুপুর বেলায় মা শেভ করে গুদটা বালহীন, পরিস্কার-পরিচ্ছন্ন করে রেখেছিল! অবশ্য, শহুরে বাঙালি নারীদের মত কিছুদিন পরপরই গুদ শেভ করে রাখার অভ্যেস মঙ্গলা দেবীর।

মার গুদের ঠোঁটটা সামনে বেরিয়ে আছে, ঠিক যেনো টিয়াপাখির ঠোঁট, রসে টইটম্বুর, মধু রস বেয়ে বেয়ে পোঁদের নিচে হারিয়ে যাচ্ছে। ঝাঁঝালো মিস্টি একটা সুবাস বেরোচ্ছে মার গুদের ফুটো থেকে৷ মার গায়ের রঙ শ্যামলা হলেও গুদটা বেশ তেমন কালচে নয়৷ কিছুটা ফর্সা, উজ্জ্বল, রসে ভরা চমচমে গুদটা! ৪০ বছরের এক বাচ্চার মায়েদের মতই মোটাসোটা-চওড়া পাড় দেয়া পাকা গুদ।

কিছুক্ষন গুদের সৌন্দর্য উপভোগ করে মার গুদের উপরে আলতো করে একটা লম্বা চুমু দিলাম। তাতেই প্রচন্ড কেঁপে গিয়ে জল ছেড়ে কাতরে উঠে মা,

– ওহহহ উফফ এ্যাই খোকা এ্যাই, কি করছিস রে তুই মোহিত! দোহাই লাগে বাপ, ওখানে মুখ দিস না।

– (আমি অবাক হয়ে) কেন মা? এত সুন্দর গর্তখানা কী দোষ করলো যে তাতে মুখ দেয়া বারণ?!

– যাহ, দস্যি খোকা, লাজ-শরমের মাথা খেয়েছিস তুই! দেখছিস না, ওখানটা খুব নোংরা হয়ে আছে রে! কেমন জল খসছে ওখান থেকে দ্যাখ!

– (আমি সশব্দে হেসে দিলাম) কী যা-তা বলছো মামনি?! তুমি একটা পাগলী মহিলা! নোংরা কোথায় মা, এতো মধু বের হচ্ছে মধু! ছেলের আদরে মধু ঝড়ছে মৌচাক থেকে!

তবুও মার নটি-গিরি থামে না। আমতা আমতা করে বলে,

– খুব খিল্লি মারছিস দেখি! তোর এসব ছলাকলা আমি জানি। মেয়েদের ওখানে মুখ দেয়া শিখেছিস কোথায়, শয়তান ছেলে?!

– বলেছি তো মা, পানু ছবির ভিডিওতে দেখেছি যে, গুদ চুষলে মেয়েরা কতো সুখ পায়। আমি তোমাকে সেই স্বর্গ-সুখ দিতে চাই মা।

মা আমার মুখে এই প্রথম “গুদ” শব্দটা শুনে কামার্ত মা নিজে নিজের ঠোঁট কামড়ে ধরলো। আবেগে চোখ বন্ধ হয়ে গেলো তার৷ পেটের সন্তান তার জন্মস্থানে মুখ লাগিয়ে মাকে সুখ দিবে, একথা মনে হতেই কামুকতার শিখরে উঠলো মঙ্গলা।

মার নীরব সম্মতি বুঝে, নিজের লকলকে জিভ বের করে মার গুদের নিচ থেকে উপর দিকে একটা দীর্ঘ চাটা দিলাম। “ওহহহহ মাগো রে আহহহ বাবাগো ওগো একী রে উফফফ উমমম” বলে তীব্র শীৎকার দিয়ে রাতের নিরবতা খানখান করে দিল মা। ভাগ্যিস, রাতে বাবাকে কড়া ঘুমের বড়ি খাইয়ে দিয়েছিল মা, নাহলে মার এই চিৎকারে এই গভীর রাতে নির্ঘাত ঘুম ভাঙতো পঙ্গু বাবার!

এদিকে, আমার জীভ-ঠোঁট-গলা মা’র গুদের রসে পুরো ভিজে গেলো। অসাধারণ, অপূর্ব সেই গুদের স্বাদ। গড়িয়াহাটের চমচম-ও এতটা মিষ্টি না যতটা সুমিষ্ট মার গুদের রস! কামে উন্মাদ আমি হুঙ্কার ছেগে ঝাঁপিয়ে পড়রাম মার গুদে। গুদের গভীরে মুখ ডুবিয়ে দিলাম, চো চো করে সব রস চুসে খেয়ে নিলাম, জীভটা সরু করে যতোটা পরা যায় ঢুকিয়ে দিয়ে জীহ্বা চুদা করতে লাগলাম। মার গুদের সব রস পেট পুরে চেটেপুটে খেয়ে নিলাম যেন।

গুদের ক্ষীর খাওয়া শেষে, মার মোটা থামের মত পা’দুটো ধরে মার পাছাটা উপরে তুলে মাকে আরেকটু সামনে চেপে ধরতেই – মার খয়েরি পোঁদের ফুটো সামনে এলো৷ ৩৮ সাইজের ধুমসো পাছার মাঝে মা’র পোঁদের বাহার দেখে আমি দিওয়ানা-মাস্তানা হয়ে গেলাম! জীব দিয়ে চেটে দিলাম মার পুরো পোঁদটা। মা আবারো প্রচন্ড শীৎকারে তীক্ষ্ণ গলায় গোঁ গোঁ করে উঠলো।

আমায় আর তখন পায় কে! মন মতো মার পোঁদ চেটে-চুষে এমন মজা দিলাম যে মা মাগী আমার কেনা গোলাম হয়ে গেলো চিরতরে! ভালো করে ঠাস ঠাস শব্দে চড় দিয়ে হাতড়ে-মলে মার পাছার দাবনা দুটো চটকে চেটে খেয়ে মাকে আবার সোজা করে শোয়ালাম।

আবারো মার গুদের দিকে নজর দিলাম ও নতুন করে গুদ চুষতে লাগলাম। মা হাত বাড়িয়ে আমার মাথা ধরে গুদের সাথে চেপে ধরলো। এতোক্ষণ যে মাগী গুদ চুষতে দিতে চাইছিলো না, আর এখন দেখি নিজেই গুদে চেপে ধরছে! একেই বলে সন্তানের গুদ চাটার এলেম, মনে মনে বেশ পুলকিত বোধ করলাম।

একটা হাতের তিনটে আঙুল দিয়ে সমানে মা’র পোঁদে শুরশুড়ী দিচ্ছি, আরেক হাতে দুধ দলাই-মলাই করছি, আর মুখ দিয়ে গুদটাকে কামড়ে কামড়ে চুষছিলাম। এমন ত্রিমুখী আক্রমণে মা নাজেহাল হয়ে গুদের জল ছাড়তে ছাড়তে বলে,

– ওহ আহ ওমমমম ওরে খোকারে, কি করছিস বাবা, এতো সুখ আমি যে পাগল হয়ে যাচ্ছিরে! আর কতো খাবি, আর না না না ওরি ওরি গেলো গেলো ওমম!

এইসব কামের ধ্বনিতে মা দুপা দিয়ে কাঁচি বানিয়ে আমার মাথা চেপে ধরে কোমর তোলা দিতে দিতে এক কাপ গুদের ক্ষীর ঝরিয়ে দিলো। প্রায় দুমিনিট ধরে কেঁপে কেঁপে পানি ছাড়লো মা মঙ্গলা।

আমি ভক্তি ভরে সব রস-ক্ষীর চুষে খেলাম। আমার সারা মুখে তখন মা’র গুদের রস লেগে আছে।

বিছানার নিচে ফেলা মার ছায়াটা কুড়িয়ে নিজের গুদভেজা মুখটা মুছে মাকে বিছানার কিনার থেকে সরিয়ে খাটের মাঝে শুইয়ে নিজেও মার পাশে গিয়ে শুলাম। আমার পরনে তখনো পাজামা খানা আছেই।

গুদের জল ছেড়ে মা নিস্তেজ, নিথর পড়ে আছে বিছানায়। মার চোখ দুটো বন্ধ৷ ঠোঁটটা অল্প খোলা ও হাঁপাচ্ছে মা। দম সামলে উঠছিল মা।

এই সুযোগে, আমার পাজামা খুলে ফেললাম আমি৷ বিছানার নিচে সেই শাড়ি-ব্লাউজ-সায়ার স্তুপে নিজের পাজামা ছুঁড়ে ফেললাম।

মার পাশে এখন আমিও সম্পূর্ণ নগ্ন। একটু পরে মা চোখ খুলেই তার পাশে নগ্ন দেহের আমাকে আবিস্কার করলো।

মা প্রশংসার দৃষ্টিতে আমার নেংটো দেহটা জরিপ করছিল যেন!আমার বলশালী শ্যামলা পেটানো দেহটা ডিম লাইটের আলোয় তখন চকচক করছিল। নিজের ৭ ইঞ্চি মোটা, কালো ধোনটা টনটন একেবারে সোজা হয়ে দাঁড়িয়েছিল। মস্ত বীচিদুটো ধোনের নিচে টাইট হয়ে কদবেলের মত গেঁথে আছে। মার মত আমিও ধোন-বীচি-বগলের সব লোম শেভ করে পরিচ্ছন্ন রাখি৷ মাথাভরা কালো চুলের আমার বুকে কেবল একগাদা ঘন কালো লোম গিজগিজ করছে।

আমার কামুক ৪০ বছরের যুবতী মা পরিস্কার বুঝতে পারে – তার ২৪ বছরের পেটের ছেলেও তার মতই কামুক ও চোদনবাজ। ছেলে আগে কখনো না চুদলেও, তার ওই জোয়ান-পেটানো দেহের মস্ত মুশল দিয়ে চুদে যে কোন রতি অভিজ্ঞ নারীর চূড়ান্ত পরীক্ষা নেবার ক্ষমতা রাখে বটে!

মা কেমন মন্ত্রমুগ্ধের মত আমাকে দেখছিল। মার চমক ভাঙিয়ে মাকে জড়িয়ে ধরে চুমু খেয়ে বললাম,

– মা, ওমা, মাগো৷ আমার ওই বাঁশটা কেমন কেমন করছে যেন মা। তুমি একটু আদর করে দিলে ওটা আরাম পেতো মা।

– (মা লাজুক হেসে) যাহ, হতচ্ছাড়া মার সামনে নেংটো হযে মাকে নিজের নুনু হাতাতে বলছিস, তোর মাথা একেবারেই গেছে দেখিরে মোহিত!

– (আমি হোহো করে হাসি) কি যে বলো তুমি মামনি! আমার ওটা কি আর সেই ছোটবেলার মত নুনু আছে?! ওটা এখন মরদ জোয়ানের বাঁড়া। তোমার ছেলে কত্তবড় হয়েছে সে খেয়াল আছে?

আমার মুখে “বাঁড়া” শব্দটা শুনে আবার কেমন কেঁপে উঠল মা। আড়ষ্ট সুরে বলে,

– এ্যাই খুব পাকামো হচ্ছে কিন্তু মোহিত। ছিহ, নিজের মার সামনে কোন ছেলে বাড়া কেলিয়ে থাকে কখনো? কোথাও শুনেছিস এমন?

– আলবাত থাকে মা। অনেক শুনেছি ও পড়েছি। এই দেখো, তোমার পেটের ছেলের এই বাড়া কেবল তোমাকে সুখ দেবার জন্যেই তৈরি মা। ভালো করে দ্যাখো, এটাকে একটু আদর করতে ইচ্ছে করছে না বুঝি তোমার?

– (মা মৃদু স্বরে বলে) আহ বাছা, মাকে খুব লজ্জা দিচ্ছিস তুই! কিসব যে বলছিস তুই!

– (গলায় বেশ জোর এনে) ঠিকই বলছি মা। এতক্ষণ আমি তোমার গুদ টিপে, চুষে সুখ দিলাম। এবার তোমার পালা। মা হয়ে নিজের ছেলেকে আদর দিবে না বুঝি তুমি!!

আমার এমন কথায় মা এবার ঠিক পটে গেলো। ঠিকই তো, পেটের ছেলে হয়ে তার মায়ের আদর পাওয়া তার জন্মগত অধিকার। বিশেষ করে এই জোয়ান ছেলেই এখন মঙ্গলার জীবনের সব। ঘরের একমাত্র সক্ষম পুরুষ ও রোজগারি কর্তা এখন মোহিত।

মা হঠাৎ তার হাত বাড়িয়ে মুঠি করে আমার মস্ত ধোনটা ধরলো। ওহ ভগবান, মার নরম হাতের ছোঁয়াতে আমার ধোন আরো ফুলে ফেঁপে উঠলো। মুন্ডিটা ফুলেফেঁপে ব্যাঙের ছাতার মত ছড়িয়ে ধোনের ছাল-চামড়া ছাড়িয়ে ঠাটানো একেবারে। মা আস্তে আস্তে নিজের নরম হাতের আঙুল বুলিয়ে বীচিসহ পুরো ধোনটা টিপে, নেড়ে আদর করে দিচ্ছিল।

– ইশশ মাগো! তোর এটা কতো বড়ো আর মোটা রে, বাছা। আর এতো গরম মনে হচ্ছে হাত পুড়ে যাবে।

– (আমি মুচকি হাসি) নাম নিয়ে বলো মা। বলো, ওটা কি?

– (মা ছেনালি হাসিতে) কী আবার, তোর ধোন! তোর ধোনটা অনেক বড়ো ও মোটা। তোর বাবারটা তোর তুলনায় কিছুই না, একেবারে নস্যি।

– মাগো, একটু চুসে দাও ধোনটা, মা। তোমার মুখে নিয়ে সোহাগ করলে খুব সুখ পাবো আমি, মা।

আমার কামুক মা এমন বড়সড় বাড়া হাতে এমনিতেই মুগ্ধ, পুলকিত হয়েছিল। আমার কথায় আরো বিগলিত হয়ে নিজের মাথাটা বালিশ থেকে উঠিয়ে আমার কোলের কাছে আনলো। একহাতে আমার বাড়া খেঁচতে খেঁচতে আরেক হাতে বীচি দুটো আঙুলে নিয়ে চুলকে দিচ্ছিল।

কিছুক্ষন পর, বাড়ায় মুদোটায় মুখ নামিয়ে মুদোতে কয়েকটা চুমু দিলো মা। পুরো ৭ ইঞ্চি বাড়াটায় আরো অনেকগুলো চুমু খেয়ে মা ঠোট খুলে বড় করে হাঁ করে মুন্ডিটা তার কোমল মুখগহ্বরে ঢুকিয়ে নিলো।

মা আমার পুরো বাড়াটা তার গলা পর্যন্ত মুখে পুরে চুক চুক করে চুষতে লাগল। আমি মায়ের মাথাটা চেপে ধরে, মার এলো খোলা চুল হাতে পেঁচিয়ে মার মুখেই উর্ধঠাপ দিতে লাগলাম। আহহ কি দারুন চোষার কায়দা! মা মুন্ডিটাকে জিভ দিয়ে চাটছে আর হাফুস হুফুস করে চুষছে। আমি চোখ বন্ধ করে চোষার মজা নিচ্ছি।

এভাবে বাড়া চুষিয়ে মার মাথাটা টেনে বাড়া থেকে উঠালাম। আরেকটু চুষলে মার মুখেই মাল আউট হবে আমার। প্রথম মালটা মার মুখে নয়, জীবনে প্রথমবার কোন নারী তথা নিজের মার গুদ চুদে ফেলতে হবে। সবধরনের রতিলীলা শেষে সঙ্গমের জন্য প্রস্তুত হলাম আমি।

মার নগ্ন দেহটা ধরে বিছানার মাঝে বালিশের উপর চিত করে শুইয়ে দিলাম। নিজেও নগ্ন দেহটা মার শরীরের উপর সেঁটে বিছিয়ে, মার দেহে নিজের সমস্ত ভর দিয়ে মাকে আষ্টেপৃষ্টে জড়িয়ে ধরে শুলাম। মা-ও পাল্টা জবাবে আমাকে শক্ত করে দু’হাতে জড়িয়ে আমার দেহটা নিজের দেহের উপর টেনে নিলো। এ অবস্থায়, আমাদের দেখে জোড়া লাগানো একটি দেহ বলেই বিভ্রান্ত হবে সবাই।

মার বগলের তলা দিয়ে হাত ঢুকিয়ে মার খোলা চুলে মুঠিতে নিয়ে মার ঠোটে ঠোট ডুবালাম। মা নিজের দুহাতে আমার গলা জড়িয়ে আমার মাথাটা নিজের মুখে চেপে ধরে জিহ্বা লাগিয়ে প্রাণভরে চুমোতে লাগল। মার কানে মুখ নিয়ে কোমল সুরে বলি,

– এ্যাই মামনি, তুমি বাবার কাছে চেয়ে যা পাওনি আমি সেই জিনিসটা তোমায় উপহার দিতে চাই।

– আহহ ওগো আমার সােনা ছেলে, তাের বাবার কাছ থেকে শুধু তােকে ছাড়া আমি জীবনে আর কিছুই পাই নিরে সোনা। আমার সমস্ত শখ মেটানোর জন্য তুই ছাড়া আমার আর কে আছে জগতে বল!

– মামনি, আমি জানি – তোমার একটা মেয়ে সন্তান পেটে নেবার খুব শখ ছিল। তোমার সেই শখ আমি পূরণ করতে চাই মা।

– আহারে খোকা মানিক রে আমার, তোর বোনের চাহিদা তুই নিজেই পূরণ করে নে রে, লক্ষ্মী বাচ্চাটা। মা হয়ে তোর মত দায়িত্ববান, মা-সোহাগী ছেলে পেয়ে ভগবানের কাছে আমি ধন্য রে, সোনামনিটা!

মা বুঝেছে এখন আমি তাকে চুদবো। তাই, মা নিজে থেকেই তার দুই পা দু’দিকে ভালো করে মেলে দিয়ে চুদার সহজ আসন তৈরি করে দিলো। আমি মিশনারী পজিশনে মার গুদের ফুটোতে ধোনটা মুঠি করে ধরে মুদোটা দিয়ে গুদটা রগড়ে দিলাম।

গুদের জলে মুন্ডিটা ভেজানোর পাশাপাশি নিজের আঙুলে একগাদা থুতু নিয়ে ধোনের আগাগোড়া মাখিয়ে ধোনটা সম্পূর্ণ পিচ্ছিল করে নিলাম। মা আমার ধোনটা ধরে তার গুদের মুখে সেট করে দিয়ে প্রবল কামার্ত গলায় বলে,

– ইশশ উফফ বাবারে, খোকা সোনারে, লক্ষ্মী বাচ্চাটা আমার, তোর মাকে আস্তে করে দিস বাছা। তোর বাড়াটা অনেক বড়ো আর মোটা রে সোনা।

– হুমম ওহহহ আহহ আমার জাদুমনি মামনি রে, আমার আদরের টুকরো আম্মিরে, তোমাকে আদর করেই দিবো মা। একটুও কষ্ট হবে না তোমার দেখো, মামনি।

– আহহ উহহহ সেটাই খোকা৷ মাকে আদর-ভালোবাসায় করিস রে বাপধন। তুই জানিস, বহুদিন পর তোর মার গুদে কিছু ঢুকছে। তোর মুশলটা একটু একটু করে ঠেলিস খোকা সোনারে!

মার মুখে একথা শুনে আমি আর দুনিয়াতে থাকলাম না। দিলাম কোমর নামিয়ে, দেহের ভরে নিজের পিচ্ছিল ধোনের মুন্ডিটা মার রসালো গুদে পচচ করে ঢুকিয়ে দিলাম। তাকেই, “মাগোওও বাবাগোওও ইশশশ উহহহ উফফ ওমমম আস্তে সোনারে” বলে ককিয়ে উঠে মা।

মাকে জড়িয়ে নিয়ে মার ঠোট চুষতে চুষতে, মার দুধগুলো মলতে মলতে মার কথামত খুবই আস্তে-ধীরে সময় নিয়ে ধোনটা সার গুদের গভীরে ঠেলে ঢুকাতে লাগলাম। মার গুদের রসে ধীরে ধীরে পুরো বাড়াটাই মার বহুদিনের আচোদা গুদে ঢুকে গেলো।

এই ৪০ বছর বয়সে এক বাচ্চার মা হয়েও মার গুদটা খুবই টাইট ও সুগঠিত৷ মার গুদের ভেতরটা এতটাই গরম ছিল যে – আমার মনে হচ্ছিল, কোন গরম চুল্লীতে সেদ্ধ হচ্ছে যেন আমার বাড়াটা!

রসালো গুদে আপন রাস্তা করে নিয়ে বাড়া মশায় আর থামতে চাইছে না। মার গুদে পুরোটা এঁটে গেছে বুঝে, বাড়াটা মুদো পর্যন্ত বের করে মাকে কষে ধরে সর্ব শক্তি দিয়ে মারলাম ঠাপ। পকাত পকাত পচাত পচাত করে মার রসালো গুদে গোড়া পর্যন্ত ঢুকে গেলো বাড়াটা। “হোঁক ওককক ওফফফ হোঁকক” করে উঠলো মা। হয়তো আচমকা এভাবে রামঠাপ দেওয়াতে কিছুটা ব্যাথা পেলো মঙ্গলা মা।

এতো রসালো গুদ মায়ের, এক চুল আর জায়গা নেই ভেতরে, মনে হচ্ছে গুদটা আমার বাড়ার মাপে তৈরি, আমার বীচি মায়ের গুদের পাড়ের সাথে মিশে গেছে। এতো সুখ লাগছে যে মনে হচ্ছে এভাবেই সারাটা জীবন মার গুদে ধোন পুরে মার বুকের উপর শুয়ে থাকি। মাকে অনেক ভালোবাসতে মন চাইছিল। একটুপর, ধীরে ধীরে মার গুদে কোমর নাচিয়ে বাড়াটা ভেতর-বার করে মাকে চুদতে শুরু করলাম।

সেইসাথে, মাকে পাগলের মত আদর করছিলাম। চুমু দিচ্ছি, ঠোঁট চুষছি, কান চুষছি, গলা-ঘাড় চুষছি। মার বড়বড় দুধভান্ড দুহাতে ডলে টিপে বোঁটা মুখে দিয়ে চুষে দিচ্ছি। বুকের মাঝে জিভ বুলচ্ছি। মার দু-হাত মাথার উপর নিয়ে মার কামানো বগল চেটে দিচ্ছি। আমার এমন আদরে মা যেন গলে যাচ্ছিল! মা তার পাছা তুলে তুলে আমাকে পাল্টা তলঠাপ দিয়ে সাহায্য করছিল। ঢেঁকিতে ধান ভাঙার মত কোমড়সহ ধোনটা সামনে পিছনে, আগুপিছু করে মাকে চুদছিলাম আমি। চোদন খেতে খেতে মা ফিসফিস করে বলল,

– এই খােকা, সন্ধ্যায় যে বাইরে হাঁটতে গেলি, পথে ফার্মেসির দোকান থেকে মার জন্য কিছু এনেছিস?

– (চুদতে থাকা অবস্থায় অবাক হয়ে বলি) ফার্মেসী থেকে আমার কি আনার কথা ছিল!!

– আহহ ধুরো পাগলা বাছারে, তুই ভালোই জানিস আমার ভরপুর মাসিক হয়৷ আমার জন্য পিল বা তোর জন্য কনডম আনবি না সাথে!

– মাগো, জীবনে প্রথমবার কাওকে চুদছি, তাও সেটা তোমায়। এর আগে চুদলে না ফার্মেসি থেকে পিল/কনডম কেনার অভিজ্ঞতা হতো আমার!

– হুমম তা ঠিক, আমার লক্ষ্মী বাচ্চাটার ওসব কেনার অভ্যেস নেই। এছাড়া, ভালোই হয়েছে কিনতে যাস নাই। নাহলে এলাকার মানুষজন তোকে নিয়ে সন্দেহ করতো, অবিবাহিত ছেলে কনডম দিয়ে কি করবে!

– (মাকে চুদতে চুদতে) ওসব কনডম/পিল এমনিতেও আমার ভালো লাগে না মা। তাতে চোদার মজা আসে না। চুদে গুদে মাল ঢালাতেই ছেলেদের সর্বসুখ, জানো মা!

মা আমার কথায় সস্নেহে আমার মাথায় হাত বুলিয়ে চোখে চোখ রেখে আমার ঠাপ খেতে লাগলো। আমি তখন একটা সুন্দর ছন্দে মাঝারি গতিকে টানা থপথপ করে চুদতে লাগলাম। মা’র গুদ দিয়ে পচ পচ পক পক পুচপুচ শব্দ হচ্ছে। দারুন লাগছে মাকে চুদতে। মা’র গুদে রসের বান ডেকেছে যেন। কতো যে রস গুদ বেয়ে বেয়ে বিছানার চাদরে পড়ছে তার ঠিক নেই।

বহুদিন পর ছেলের ধোনে চোদনের মজা নিতে নিতে মা আকুল হয়ে গেল। আমার মুখে দুধের বোঁটা পুরে দিয়ে চোষাতে চোষাতে নিজেও জোরে জোরে তলঠাপ মারছিল। রাতের নিরবতা আমাদের এই পারস্পরিক চোদনের পকাত পকাত পকাপক পচাপচ ছন্দে মুখরিত। মার মুখে কামনা-মদির “আহহহ ওহহহ উহহহহ উফফফ উমমমম ইশশশ উফফফ আহা ওগো মাগো” ধ্বনির সাথে পাল্লা দিয়ে মাকে চোদার স্পিড বাড়ছিল আমার। মার দুধ টিপতে টিপতে, মার বগল চাটতে চাটতে, মাকে কষে কষে চুদতে থাকার এক পর্যায়ে মা আবার আমার কানে মুখ এনে বলে,

– এ্যাই খোকা, এভাবে চুদিয়ে গুদে তোর বাড়ার ক্ষীর নিলে আমার পেটে যদি বাচ্চা এসে যায়? কি হবে ভেবেছিস তখন?

– (মাকে ঠাপাতে ঠাপাতে) মামনি, আমি তাে তামার পেটে একটা মেয়ে, মানে আমার বোনের জন্ম দিতে চাই। তোমাকে চুদে পোয়াতি করে, তোমাকে সুখী দেখতে চাই আমি।

– আহহারে, বোকা ছেলে, আমাকে চুদে আমার পেটে তুই যদি মেয়ে পুরে দিস তাহলে সে তাে তাের বোন হবে না, হাঁদারাম। সে তো তোর মেয়ে হবে রে, সোনা বাছারে!!

– (মাকে আরো জোরে ঠাপাতে ঠাপাতে) মামনি, সে গোপন কথা তাে কেবল তুমি আর আমি জানছি এই জগতে। আত্মীয় স্বজন, পাড়া প্রতিবেশী সেসব জানবে না মোটেও। অন্য সকলে তাে জানবে তােমার পেটে যে হবে, সে বুড়ো বাবার বীর্যে হওয়া আমার ছোট বোন।

– খােকা, জগতের সবাইকে বোকা বানালেও একজন কিন্তু পুরো বিষয়টাই আন্দাজ করতে পারবে। তোর বৃদ্ধ অসুস্থ বাবা ভালোমতোই জানে, আমার মত কামুক যুবতীকে পোয়াতি করা বহুদিন ধরেই তার ক্ষমতার বাইরে। তাই, ওই পঙ্গু লোকটা ঠিকই সব বুঝতে পারবে যে, আমার পেটে তুই-ই বাচ্চা পুরে দিয়েছিস।

– ধুরো মা, বলিহারি! কত আদর করে জীবনে প্রথমবার তোমায় চুদছি, মা-ছেলের এই সুখের মাঝেও তুমি ওই হতচ্ছাড়া বাবার কথা মনে করিয়ে দিলে?! ওই বুড়ো ভামটা অসুস্থ শরীরে এম্নিতেই আর বেশীদিন বাঁচবে না, ওই পঙ্গুর কথা বাদ দাও তো মা। তোমাকে আগে চুদে চুদে পোয়াতি করি, পরেরটা পরে দেখা যাবে।

এই বলে এবার ঝড়ের বেগে মাকে চুদতে লাগলাম। পুরো বাড়াটা মার গুদে থেকে সম্পূর্ণ বার করে পরক্ষণেই তীব্র গতিতে ভেতরে ভরে দিচ্ছি। আমার পুরো কোমড় উঠিয়ে-নামিয়ে, ও মা নিচ থেকে পুরো পাছা আগুপিছু করে ‘ভচচরর ভচচরর ভচাতত ভচাতত’ ধ্বনিতে এমন প্রবল গতির ঠাপাঠাপি করতে পারছি। প্রতিটা ঠাপে আমার বিছানা ‘ক্যাঁচর ম্যাঁচড় ক্যাঁচড় ম্যাঁচড়’ করে তুমুল শব্দ করছিল। সেই সাথে, বিছানাটা আমার ঘরের মাথার কাছের দেয়ালে ধাক্কা খেয়ে ‘ঠকাশ ঠকাশ ধড়াশ ধড়াশ’ আর্তনাদ তুলছিল৷ তবে, সেসব শব্দ ছাপিয়ে কামুক মঙ্গলা মায়ের তীক্ষ্ণ কন্ঠের বিরতিহীন “আহহহহহ ওহহহহ মাগোওওও ইশশশশ উমমমম আমমম” শীৎকারটা চারপাশটা মাতিয়ে রাখছিল।

এভাবে টানা চোদন-লীলায় পরিশ্রম বেশি হওয়ায়, ফ্যানের বাতাসেও ঘরের ভেতর আমরা মা-ছেলে দু’জনেই দরদর করে ঘামছিলাম। ঘামালো মায়ের দেহ থেকে আসা স্যাঁতসেঁতে গন্ধে আকুল হয়ে মার দুধ, গলা, ঘাড়, বগল, পেট, বাহু, কপাল চাটতে চাটতে মার দেহের সব ঘাম চুষে নিয়ে মাকে চোদন সুখের শিখরে তুলে নিলাম। বহুদিন পরে জোয়ান পেটের ছেলের চোদনে আর আমার সীমাহীন শক্তিমত্তায় মার যৌন-ক্ষুধা যে পুরোপুরি মিটছিল সে ব্যাপারে আমি নিশ্চিত ছিলাম।

মার তার মোটাসোটা আদুল দু’পা আমার কোমড়ের দুপাশে পেঁচিয়ে, দুহাতে আমার গলা জড়িয়ে, আমার মুখে মুখ দিয়ে চোঁ চোঁ করে চুষে ঠাপের পর ঠাপ খাচ্ছিল। আমিও মার ঠোট দিয়ে যেন মার দেহের সব রস শুষে নেবার প্রতিজ্ঞায় রেসের ঘোড়ার মত বেগ নিয়ে মাকে চুদে খাল করছিলাম। ২৪ বছরের জীবনের সব আদর-ভালোবাসায় নিজের বৌয়ের মত চুদছিলাম আমার জন্মদাত্রী ৪০ বছরের ডবকা মা মঙ্গলাকে।

অবশেষে, আমার মাল বেরুবে বুঝতে পেরে মার দু’হাত তার মাথার উপর বিছানায় তুলে নিজের দু’হাতে চেপে লক করে, মার চোখে চোখ রেখে, মার দু’ঠোট নিজের ঠোট-জোড়া দিয়ে চেপে চুম্বনের প্রাবল্যে অমানবিক গতিতে ঠাপিয়ে গলগল করে একরাশ বীর্য ঢেলে দিলাম মার গুদে। নিজ গুদে ছেলের বীর্যের প্লাবন নেবার সুখে মা আরেকবার গুদের জল খসালো। দুজনার সম্মিলিত কামরস মোচনের সুখে আমি “আহহহহ ওহহহহহ আহাআআআ আহহহহ” শব্দে গর্জন করে মাকে জড়িয়ে মার দুধে মুখ গুঁজে শুয়ে হাঁপাতে থাকলাম।

কিছুক্ষন বিশ্রামের পর, মা আমাকে তার বুকে চেপে রেখেই আমার মাথায় তার মমতা-মাখা হাত বুলিয়ে দিয়ে মা ফিসফিস করে কোমল কন্ঠে বলল,

– খােকারে, মাসিক হয়েছে আজ এগারো দিন হলো। তুই এতটা ক্ষীর আমার ভিতর দিয়ে দিলি। মন বলছে, তোর এই পয়লা চোদনেই আমি পোয়াতি হবো রে, বাছা!!

– আহ কী দারুণ কথা শুনলাম মাগো। ছেলের জীবনের প্রথম চোদনেই তোমার মত ডবকা মাকে পোয়াতি করা আমার জন্য পরম সৌভাগ্য, মামনি!

– (মার কন্ঠে উৎকন্ঠা) হুঁহ সৌভাগ্য না ছাই! আবারো বলছি, তোর বাবা বৃদ্ধ, অক্ষম, পঙ্গু হলেও আমার পেট দেখে বেশ বুঝতে পারবে, তুই আর আমি মা-ছেলে হয়েও এইসব নোংরামাে করি।

– (আমি মাকে আশ্বস্ত করি) উফফ, আবারো সেই হাড়গিলে বাবার কথা! বলেছি না মা, ওই অক্ষম বুড়োটার নাম আমার সামনে কখনো তুলবে না! তাছাড়া, এই অসুস্থ শরীরে বুড়োটা আর কদিনই বা বাঁচবে? ডাক্তার বলেছে, এখন যেকোন সময় বাবার হার্ট এ্যাটাক হতে পারে।

– (মা হঠাৎ উল্লসিত হয়ে) দুর খোকা মানিকটা আমার, যা হবার হবে, তখন দেখা যাবে। তুই ঠিকই বলেছিস, ওই বুড়ো ভামটার জন্য আমাদের বর্তমান আনন্দ-সুখ নষ্ট করার মানে হয় না।

এই বলে আমার পিঠে, বুকে হাত বুলোতে বুলোতে মা আচমকা আমার ঠোঁট তার মুখে নিয়ে চুমুতে শুরু করে। আমিও প্রত্যুত্তরে মা’র ঠোঁট চুষতে লাগলাম। মার দুধ টিপে বোঁটাগুলো দাঁতে নিয়ে কামড়ে খেলাম। দুহাত তুলিয়ে মার বগল খুলে কামড়ে চুষে দিলাম।

এভাবে মাকে আদর করায় মুহুর্তের মাঝে আমার ধোন আবারো ঠাটিয়ে গেল। মা-ও তার ভরাট শরীরে কামুক ছেলের আদরে আবার গরম খেয়ে গুদ রসিয়ে দিল। দীর্ঘদিন কামজ্বালায় থাকা মা এই একবার চোদন খেয়ে তার কাম-পিপাসা তেমন মেটে নাই। আবার চোদন খাবার জন্য আমাকে আহ্বান করে তার দেহে আমন্ত্রণ জানালো।

আমার মত ২৪ বছরের তরুনকে দিয়ে চোদানোর বড় সুবিধা হল, আমাদের যখন-তখন অনেকবার ধোন দাঁড়িয়ে যায়। এমনকি, মাল ফেলার দু’মিনিটের মধ্যেই আবার চুদতে তৈরি হয় এই বয়সের ছেলেরা। অন্যদিকে, আমার মার মত ভরাট যৌবনের পূর্ণ বয়সী মদালসা মাগীর যৌবনজ্বালা নেভাতে একবার/দু’বার নয়, সারা রাত ধরে বারবার চুদে ঠান্ডা করতে হবে৷ তাই, আমার ৪০ বছরের কামুক মাকে চুদে তৃপ্ত করতে আমার মত কম বয়সী পেটের সন্তান প্রকৃতির নিয়মেই একেবারে উপযুক্ত।

যাই হোক, এদিকে মার উদোম নেংটো দেহটা বিছানায় চেপে মার গুদে পড়পড় করে ধোনখানা ভরে আবারো কোমর দুলিয়ে মাকে ঠাপাতে লাগলাম। গুদের রস ও আমার মালের মিশ্রণে নতুন নতুন শব্দ তৈরি করছে মার গুদে। আমিও নতুন উদ্যোমে মিশনারী পজিশনে মায়ের ডাসা গতরটা চুদতে লাগলাম।

মা হাত বাড়িয়ে আমার কোমর ধরে বার বার গুদের দিকে চেপে ধরছে, প্রতি ঠাপের সাথে নিজেও কোমর তোলা দিচ্ছে। এক হাতে মার একটা দুধ মুলছি, আর আরেক হাতে মার পাছায় হাত দিয়ে ব্যালেন্স করে আরামদায়ক ছন্দে মাকে ঠাপাচ্ছি। মুখটা এগিয়ে মার বগল চুষতে থাকায় মা কেঁপে উঠে গুদের জল ছেড়ে বলে,

– এ্যাই মোহিত বেটা, আমাকে এমনি করে রোজ রোজ চুদে বাকি জীবনটা অনেক সুখ দিবি তাে, বাবা?

– (মাকে চুদতে চুদতে) মামনি, তোমাকে আমার অক্ষম বাবাটা যে সুখ দিতে পারে না, ছেলে হয়ে এখন থেকে প্রতিদিন তোমায় সেই সুখ দেবো আমি।

– (প্রেমময় সুরে) সত্যি বলছিস তো, বাছা? কখনো এই যুবতী মাকে ছেড়ে অন্য মেয়ের পাল্লায় পড়ে অন্য কোথাও চলে যাবি নাতো?

– (মার চোখে চোখ রেখে) মাগো, ওমা, আজ থেকে তোমার দেহে যে সুখের সন্ধান পেলাম, আমাকে সে সুখ তুমি ছাড়া জগতে আর কোন নারী দিতে পারবে নাগো, মা। তোমার ছেলে তোমাকে ভালোবেসে, তোমার সাথে সংসার করেই সারাটা জীবন পার করবে গো, মামনি।

– (মার কন্ঠে আবেগময় সন্তুষ্টি) হ্যাঁগো খোকা, তোর এই কথায় মনটা সুখে ভরে গেলরে আমার, বাছা! মনে রাখিস, তোর মা হলেও আজ থেকে আমি তোর স্ত্রী, তুই আমার স্বামী। বৌ হিসেবে তোর সবরকম কামনা-বাসনা মিটিয়ে তোকে সুখী রাখবো আমি। তোর এই সংসারের গিন্নী হয়ে বাকি জীবনটা তোর সেবাযত্ন করেই কাটাবো৷ তোর বীর্যে তোর অনাগত সন্তানের মা হবো আমি।

আমাদের মা-ছেলের মাঝে এই প্রেম-ভালেবাসার কথপোকথনে দুজনের চোখেই পানি জমে গেলো। গুদ-বাড়া জোড়া লাগানো অবস্থাতেই দুজনে দুজনার চোখ বেয়ে গড়ানো খুশির অশ্রু ফোঁটা চুষে খেলাম। মার গুদে ঠাপের গতি বাড়িয়ে পরম মমতায় মার ঠোট-মুখ চুষতে চুষতে মাকে চুদতে লাগলাম আমি।

এভাবে, মাকে কখনো কোলে বসিয়ে, কখনো ডগি স্টাইলে, কখনো উপুড় করে, কখনো দাঁড় করিয়ে, কখনো দেয়ালে বা চেয়ারে ঠেসে বিভিন্ন ভঙ্গিতে সেরাতে মাকে আরো ৩/৪ বার চুদে আমি মার দেহের আগুন মেটালাম। শেষবারের মত চুদে মার গুদে যখন ধোনের রস ঢালছি, তখন দেখি বাইরে সূর্যের আলো ফুটছে। সারারাত চোদন শেষে, মায়ের কপালে চুমু খেয়ে মাকে নিজের বুকে চেপে পরম তৃপ্তিতে ঘুমিয়ে গেলাম আমরা মা-ছেলে।

পরদিন সাপ্তাহিক ছুটির দিন থাকায় দেরিতে ঘুম ভাঙে। অফিস যাবার ব্যস্ততা না থাকায়, বৃদ্ধ বাবার অগোচরে দিনের বিভিন্ন সময়ে রান্নাঘর, গোসলখানা, ঘরের মেঝে সহ বিভিন্ন স্থানে সুযোগ পেলেই মাকে চুদে চুদে হোড় করলাম আমি। আমার কামুক মা-ও যেখানে-সেখানে যখন-তখন, বিবাহিতা স্ত্রীর মত হাসিমুখে আমার চোদন খেয়ে অপরিসীম তৃপ্তি পেতে থাকলো।

আমার কথামত মা পরদিন থেকেই ঘরে শাড়ি পড়া বাদ দিয়ে কেবল স্লিভলেস ব্লাউজ ও সায়া পড়ে থাকতো। ফলে, যখন-তখন বিনা বাক্যব্যয়ে মায়ের ব্লাউজের সামনের হুকগুলো খুলে ও পেটিকোট কোমড়ে উঠিয়ে সহজেই মাকে আধা-নেংটো করে চুদে দিতে পারতাম। বাবা ঘুম ভেঙে ডাক দিলেই চোদনরত কামুকী মা কোনমতে ব্লাউজটা ঢেকে পেটিকোট নামিয়ে দ্রুত বাবার কাছে যেতে পারতো।

তবে, অফিস থাকলে দিনের বেলা মাকে চুদতে না পারলেও, প্রতিতিরাতেই বাবাকে ঘুমের ওষুধ খাইয়ে, মা আমার ঘরে বৌ হয়ে সারা রাত কাটায়। আমি-ও স্বামীর মত দায়িত্ব নিয়ে প্রতিরাতে নিজের ঘরে মাকে আচ্ছামত চুদে সুখ দিয়ে পেটের ছেলের তরে মায়ের গিন্নিপনার জীবনকে ভালোবাসায় ভরিয়ে রাখছিলাম।

এভাবে, দু’সপ্তাহের মত চোদনের পরেই মা পরবর্তী মাসিকের তারিখ মিস করে এবং ঘরের ভেতর আমার ও বাবার উপস্থিতিতেই বমি করে মার পেটে সন্তান আসার খবরটা জানান দেয়। মার পোয়াতি হবার খবরে আমার ও মঙ্গলা মায়ের পারস্পরিক প্রেম-কামনা-বাসনা আরো জোরদার হয়ে উঠে।

পাড়া প্রতিবেশী, আত্মীয় স্বজন, বন্ধু বান্ধব সকলে জানলো এটা বাবার সন্তান, মা আবারো বুড়ো বাবার ঔরসে সন্তান পেটে ধরেছে। যুবতী মা যে তার অবিবাহিত মরদ ছেলের গাদনে পোয়াতি হয়েছে, এটা বাইরের কারো মাথাতেই আসলো না!!

তবে, আমার পঙ্গু, অক্ষম বাবা সবই বুঝতে পারলো। বাবার পক্ষে মায়ের মত ডবকা নারীকে চোদা তো দূরের কথা, ঘরের ভেতর হাঁটার সামর্থ্য-ও যেখানে নেই, সেখানে আমার ও মায়ের মাঝে চলমান অজাচার যৌনকর্মের বিষয়টা নীরবে, মুখ বুঁজে, ভাগ্যের নিয়তি হিসেবে অসুস্থ, বৃদ্ধ বাবা মেনে নিলো। তাও ভালো যে, তার ডবকা স্ত্রী বাইরের অচেনা পরপুরুষের কাছে চোদন না খেয়ে ঘরেই নিজ ছেলেকে গুদের নাগর বানিয়ে সমাজে বাবার মান-সম্মান রেখেছে!

এভাবে, বাবার পক্ষ হতে বিনা প্রতিবাদে আমাদের সমাজ-নিষিদ্ধ সঙ্গম মেনে নিতে দেখে আমরা মা-ছেলে আরো বেপরোয়া হয়ে চোদাচুদি করতে লাগলাম। এখন, প্রতিরাতে বাবাকে ঘুমের ওষুধ না খাইয়ে বাবার জেগে থাকা অবস্থায় আমার ঘরে এসে সশব্দে আমার চোদন খেতো। এমনকি, আমার ও বাবার ঘরের দরজাটাও মা আটকাতো না। বাবা বেশ কয়েকদিন আমাদের চোদাচুদি করা অবস্থায় দেখেও ফেলে, কিন্তু কিছুই বলে না। অদৃষ্টের লিখন হিসেবে স্ত্রী মঙ্গলা দেবীকে ছেলে মোহিতের নব-বিবাহিতা বৌ হিসেবে মেনে নেয়।

এভাবে, আরো এক মাস যেতেই হঠাৎ একদিন সকালে বাবার ম্যাসিভ হার্ট এ্যাটাক হয়ে বাবা মারা গেলো। ডাক্তার আগেই বলে রেখেছিল অসুস্থ বাবার এভাবে মৃত্যুবরণ করাটাই স্বাভাবিক। তাই, বাবার বিদায়ে আমাদের মা-ছেলের মনে কোন দুঃখবোধ তো আসলোই না, বরং “আপদ বিদায় হয়েছে” বলে সেদিন থেকে পুরো বাড়ির সর্বত্র ইচ্ছেমত যৌন সঙ্গম করে প্রকৃত অর্থে আমরা স্বামী-স্ত্রীর মত জীবন কাটাতে লাগলাম। তবে, ঘরের বাইরে সমাজের কাছে আমাদের মা-ছেলে পরিচয়টাই এখনো রয়েছে।

ঠিক দশ মাসের মাথায় মা মঙ্গলা একটা ফুটফুটে কন্যা সন্তানের জন্ম দেয়। সমাজের সকলে এই বাচ্চাকে আমার বোন হিসেবে জানলেও আমি ও মা জানি, এটা আসলে আমার মেয়ে। ছেলের বীর্যে মার গর্ভে জন্মানো আমার মেয়ের নাম দিলাম “মালতী”।

কন্যা সন্তানের জন্মের পর মার বুকে দুধ আসায় আমার বহুদিনের পুরনো শখ মিটলো। ছোটবেলার মত মার বুকের তরল দুধ খেয়ে প্রতিদিন মাকে আরো তীব্রভাবে চুদে সুখ পেতে থাকলাম। বুকে দুধ আসায় ও আমার অব্যাহত টেপন-চোষণে মার দুধগুলো ৩৬ সাইজ ছাড়িয়ে ৩৮ ডাবল ডি কাপের ঢোল-তবলার মত বড় হয়ে গেলো। মার মত এত বিশাল বক্ষা কামুকী নারীকে চোদন-তৃপ্তি দিতে আমার মত কামুক ছেলেই সবদিক থেকে সবচেয়ে মানানসই।

এভাবে, বিয়ে না করেও সমাজের আড়ালে, নিজ ঘরে লাস্যময়ী যুবতী মায়ের প্রেম-ভালোবাসায় মশগুল হয়ে, সন্তান নিয়ে আমি চরম সুখে দিনাতিপাত করে যাচ্ছি। ধন্যবাদ।


Post Views:
5

Tags: অক্ষম বাবার পরিবর্তে জোয়ান ছেলে পোয়াতি করলো ডাবকা মাকে Choti Golpo, অক্ষম বাবার পরিবর্তে জোয়ান ছেলে পোয়াতি করলো ডাবকা মাকে Story, অক্ষম বাবার পরিবর্তে জোয়ান ছেলে পোয়াতি করলো ডাবকা মাকে Bangla Choti Kahini, অক্ষম বাবার পরিবর্তে জোয়ান ছেলে পোয়াতি করলো ডাবকা মাকে Sex Golpo, অক্ষম বাবার পরিবর্তে জোয়ান ছেলে পোয়াতি করলো ডাবকা মাকে চোদন কাহিনী, অক্ষম বাবার পরিবর্তে জোয়ান ছেলে পোয়াতি করলো ডাবকা মাকে বাংলা চটি গল্প, অক্ষম বাবার পরিবর্তে জোয়ান ছেলে পোয়াতি করলো ডাবকা মাকে Chodachudir golpo, অক্ষম বাবার পরিবর্তে জোয়ান ছেলে পোয়াতি করলো ডাবকা মাকে Bengali Sex Stories, অক্ষম বাবার পরিবর্তে জোয়ান ছেলে পোয়াতি করলো ডাবকা মাকে sex photos images video clips.

  খালাতো বোন ? তাতে কি? চুদেই দিব

Leave a Reply