আমার কাজিন ক্রমাগত চিল্লাছে , উফ! আহ!

Bangla Choti Golpo

নানিরবাড়িতে এসে আমরা সবcousin রা বসছি ক্যারাম খেলতে। তো আমারcousin রা আমার খুব ভক্তspecially খালাতো বোন অনন্যা আরমামাতো বোন দৃষ্টি , এরাjust আমার জন্য পাগল কারনকি আমি এখন ওজানি না । তো কাহিনি হল ক্যারামখেলতে গিয়া আমি খুবভাল খেলতে পারি নাতো আমার বোন আমাকেটিটকারি দিতেছেযে কিছু পারি নাআবার খেলতেছি । তোআমার খুব রাগলাগতেছে , আমিরাগ করে খেলা বাদদিয়া উথে গেলাম ।আমার পিছে পিছে অনন্যাও উঠে চলে আসলো। আমি ছাদেগিয়া দাড়িয়ে দাড়িয়ে আকাশদেখতে ছিলাম(বলে রাখিআমার নানির বাড়ি দোতালা) রাতের আকাশ অনেক তারাউঠছে । হটাতপিছনে শব্দ শুনে ঘুরেদেখি অনন্যা দাড়িয়ে আছে।

জিজ্ঞাসাকরলাম আমি

> কিব্যাপার “অনি” ( আদর করে family র সবাই অনন্যাকেঅনি ডাকত) তুই এখানে! ?

অনি বলল ,

>> নাএমনিতে ! আচ্ছা ভাইয়া তোমারকি কোন gf আছে ?

> আমিবললাম , না রে ! আমারমত হনুমান কে কিকেওভালবাসতে পারে : P !

>> ওবলল , তুমি হনুমান না…তুমি দেখতে অনেক cute!

> আমিবললাম , তুই তোর চোখেরডাক্তার দেখা!

>> ওবলল , আচ্ছা আমাকে তোমারক্যামন লাগে ?

> আমিবললাম , কেমন আর লাগবে! তুই খুব সুন্দর তাইসুন্দরী লাগে ।!!

>> ওবলল , i love you. আমিতোমাকে সারা বাঁচব না।

> আমিবললাম , কি যা তাবলতেছিস…আমরা cousin আমাদের মাঝে relation হয়না!

>> ওবলল , হয় আমি তোমাকেআমার সমস্ত হৃদয় দিয়েভালোবাসিplease আমাকে accept কর তোমার জীবনসঙ্গিনী হিসেবে!

> আমিতো পুরা shocked বলে কি মেয়ে… । পাগল নাকি?!

>> ওতখন মাথা নিচু করেকান্না করতেসে

> আমিঅর থুতনি তে হাতদিয়ে একটু উচু করেবললাম , আমিও তোমাকে ভালোবাসি! i love you!

>> ওjust দৌড়িয়ে এসে আমাকে জড়িয়েধরে কান্না করতে লাগল। মাথাটা এক্তুউঁচু করলে আমি ওরথুতনিতেধরে ওকে একটা leap kiss করলাম! আমার লাইফে first ! আমি ওকে kiss করাঅবস্থাতে ওর গেঞ্জি পরাদুধ গুলা তে হাতদিয়ে আস্তে একটা টিপদিলাম আর ও ব্যাথাতে একটু শব্দ করেউঠল! আমি ওর গেঞ্জিরভেতরে হাত ঢুকিয়ে দিলাম! আস্তে আস্তে ওকে পেছনদিকে ধাক্কা দিয়ে নিয়েদেওয়ালেরনিয়ে পিঠ ঠেকিয়ে ওরগেঞ্জি খুলে ফেললাম! ওর১৫+ বয়সে দুধ গুলাখুব বেশি উঁচু হয়নি কিন্তু ওর দুধেরnipple গুলা ছিল গোলাপি (ছাদেlight ছিল) । আমিছাদের light off করে আবার ওকেkiss করে ওর ব্রা টাটান দিয়ে খুললে ফেললাম!

ওর ঠোটের বদলে আমিএখন ওর nipple এর চারপাশে চুষতেলাগলাম আর অন্য হাতটাআস্তে আস্তে ওর নিচেরpant এর বোতাম আর chine টাখুলে ফেললাম!

ও ক্রমাগত চিল্লাছে , উফ! আহ! please আরনা । আমিআর পারতেছি না । please আমাকেশেষ করে ফেল!আমিআর সহ্য করতে পারতেছি না please.

টান দিয়ে ওর প্যান্টখুলেনিছে নামিয়ে দিলাম! আমিওর panty তে হাত দিয়েshock খাইলাম । পুরাভিজেচপচপ করতেছে । আমিওর প্যান্টি টা নামিয়ে দিয়েওর যোনি তে আঙ্গুলঢুকিয়েদিলাম ও আরও জোরেচিৎকার করে উঠল! আরএই দিকে আমার অবস্থাতো tight । আমারনুনু বাবাজি পুরা ফুলেফেপে দাড়িয়ে আছে! আমিআমার প্যান্ট খুলে আমার নুনুবাবাজি কে বের করলাম। >> ও just একবার আমারনুনু টার দিকে চেয়েবলল , please ওইটা ঢুকিও না। আমি মারাযাবো! আমার pussy ছিঁড়ে যাবে এতবড় টা ঢুকালে ।!!

> আমিবললাম , কিচ্ছু হবে না! তুমি just আমাকে জড়িয়েধরে রাখো!

আমি আস্তে আস্তে আমারনুনু টা ওর যোনিতে ঢুকাতে গেলাম …কিন্তুআমার ৬.৯ inch নুনুটা ওরযোনি তে ঢুকতেছিল না! ও প্রচণ্ডব্যাথাতেচিৎকার করে উঠল আমিওর মুখে হাত দিয়েচাপ দিয়ে শব্দ আঁটকেদিলাম! আমার নুনুটা থুতু দিয়েভিজিয়ে নিয়ে আবার try করলাম!

এবার ঢুঁকে গেল আস্তেআস্তে আমি feel করলাম অনেক গরমএকটা গর্তে আমারনুনুটা প্রবেশকরলআর এই দিকে ওরvirginity নষ্ট হওয়াতে কিছু blood বেরহয়ে আসলো! হটাৎ অনুভবকরলাম ও অজ্ঞান হয়েগেছে! আমি তাড়াতাড়ি ছাদেরপানিরকল ছেঁড়ে ওর চোখেমুখে পানির সিটা দিলাম। আমি প্যান্টপরে ফেলছি ভয় এরচোটে যে হায় আল্লাহআমি মনে হয় ওরেমেরে ফেলছি! তখনও চোখখুলে আমার দিকে তাকাইল! আমি ধরে ধরে উঠিয়েওরে বসিয়ে দিলাম! ওউঠে আমাকে kiss করে বলল thank you ।আমার জীবনের first এক্সপেরিন্স আমি তোমার সাথেকরলাম । আমিতখন বললাম আমরা কিন্তুফুল কাজটা করতে পারিনি ও বলল আজকেআরনা । আমিআজকে আর পারব না। এই দিকেআমি আর ওই নিচেনেমে দেখি আমার মামাতোবোন দৃষ্টি আমাকে খুজতেছে। আমাকে আরঅনন্যাকে এক সাথে নামতেদেখে ও জিজ্ঞাসা করলকই গেসিলাম আমরা ? আমি just বললামএইতো ছাদে গেসিলাম ওআমাকে ডাকতে আসছিল!

ও আমার হাত ধরেনিচে খেতে নিয়ে গেল। খেয়েদেয়ে উপরে(দোতালাটে) আসলাম শুইয়া পরতে। হটাৎ রাত২ টা- আড়াইটার দিকেআমার ঘুম ভেঙ্গেগেল দেখিঅনন্যা আমার প্যান্টের উপরদিয়ে আমার নুনু হাতাইতেছেআমার নুনু মিয়াআবার খাড়াহয়ে গেছে! আমি অনি(অনন্যা) রে নিয়ে bathroom এগিয়ে দরজা আঁটকে দিলাম। আস্তে আস্তেএবারওর জামা কাপড় সবখুলে আমার নুনু পানিদিয়েএকটু ভিজিয়ে ওর যোনিটে আস্তে আস্তে চাপদিয়ে ঢুকিয়ে দিলাম! ওদাতে দাঁত চেপে চিৎকারকরা বন্ধ করল! থেনখুব আস্তে আস্তে ৫-৬ মিনিট sex করারপরএ আমার নুনু তেহটাৎ ওরযোনি tight করে চেপে ধরলঅনন্যা বলে উঠল” i am coming” ওর যোনির চাপেআমার নুনু ও semen ( বীর্যবা মাল) ফেলতে ready হয়েগেল!

আর কিচ্ছুক্ষণের মধ্যেই অনন্যা আমাকেজড়িয়েধরে কাঁপা শুরু করলআমি just টের পেলাম গরমপানির মত কিছু একটাআমার নুনু তে এসেলাগল

সাথে সাথে আমার নুনুও টার semen বা বীর্য ছেঁড়েদিল আমি তাড়াতাড়ি আমারনুনুটা টান দিয়ে ওরযোনি থেকে বের করেফেললাম! তাড়াতাড়ি বের করতে গিয়েওর গায়ে কিছু বীর্যছিটকে গিয়ে পড়ল ।কিছু ওর দুধ এপড়ল ও just একটু আঙ্গুললাগিয়ে মুখে দিল …মুখেদিয়ে বলল ছিঃ কিবাজে taste !

তারপরদুই জন গোসল করেগিয়ে শুয়ে পরলাম পরেরদিনসকাল বেলা ওদের সাথেঢাকাতে চলে আসলাম! তারপরআর দেখা হয় নিওর সাথে কুরবানির ঈদেনানি বাড়ি যাই নিতাই ওর সাথে দেখাহয় নি

  putra bodhu choda এক হাভেলির গল্প – 7 | Bangla choti kahini

Leave a Reply