আর্মি অফিসার বাবা ও মেয়ের চুদাচুদি 1

Bangla Choti Golpo

জাহ্নবী সবে কলেজ থেকে ফিরেছে । অনুপম পাল সাহেব রিটায়ার্ড সেনা অফিসার । বাবা মেয়ের চুদাচুদির গল্প স্ত্রী মারা গেছেন বছর ৪ হলো । কোনো ভাই বোন নেই তার ।

ভাই বোন নেই পাল সাহেবের । মায়ের অনুপস্থিতি বুঝতেই পারে নি জাহ্নবী । অনুপম বাবু মেয়েকে এতটাই ভালোবাসেন । তবে তার স্ত্রীর বোন জয়ন্তী দেবী প্রায় প্রত্যেক সপ্তায় এসে দেখা শুনো করেন ।

ঘরে কাজের লোক রান্নার লোক সবই আছে । আর পৈতৃক কিছু অর্থ রয়েছে পাল বাবুর । তাই সামর্থ কম নয় তার । একটা বেসরকারি সংস্থায় দিনে ২ ঘন্টার সিকিউরিটির কনসালট্যান্ট ।

সকালে গিয়ে সব সরজেমিনে বুঝে দেখে আসায় ওনার কাজ । তার পর সারাদিন বাড়িতেই ফুল গাছ , আর না হলে সংহতি ক্লাবের কিছু তারই বয়সী লোকেদের সাথে বিকেলে একটু আড্ডা মারা ।

তবে তা রোজ নয় । দু তিন দিনে একবার । এই ছিল পাল বাবুর জীবন । বয়স ৪৬ হলো সেপ্টেম্বর-এ ।ইদানিং তিনি একটা নেশায় পড়েছেন । বাবা মেয়ের চুদাচুদির গল্প

মিলিটারি জীবনে তার এ সমস্যা হয় নি । বহু ভারতে চোসে বেড়িয়েছেন পরিবার কলকাতায় রেখে । যখন যেরকম শরীরের খিদে সেরকম ভাবেই সেরকম জায়গায় শরীরের খিদে মিটিয়ে নিয়েছেন ।

কিন্তু কলকাতায় এসে স্ত্রী মারা যাওয়ার পর তার সে ইচ্ছা পূরণ হচ্ছিলো না । আর বেশ্যা বাড়ি তিনি যাবেন না । তাই কম্পিউটার-এ নানা সাইট ঘেটে বন্ধুত্বের সাইট খুঁজে খুঁজে এক গাদা মেয়ে বন্ধু জোগাড় করেছেন । তাদের সাথে কথা বলেই মনে খিদে মেটে পাল বাবুর । আর নিয়ম করে হপ্তায় বার দুয়েক খেচেও নেন পর্ন সাইট দেখে ।

গত বছর পর্যন্তও জাহ্নবী বাবা অন্ত প্রাণ ছিল ।যবে থেকে কলেজ যাওয়া শুরু করেছে কেমন যেন ছিটকে গেছে । নিশ্চয়ই কারোর সাথে প্রেম করে । মুন্নি আমার খানকি বউ চটি

মাই গুলো ঝাঁকড়া হয়ে ফুলে গেছে সার পেয়ে । পোঁদের পাছায় মাংস গজিয়ে গাঁড়ে পরিণত হয়েছে । এ হেনো জাহ্নবীর পাল বাবুর কাছ থেকে দূরে সরে যাওয়া কিছুতেই মেনে নিতে পারছিলেন না । একা নিঃস্বঙ্গ হয়ে শেষে পর্ন ছবি দেখে নিজেকে ব্যস্ত রাখবার চেষ্টা করতেন ।

আর যারা তার মনে খিদে মেটানোর মহিলা , নয় তারা ডিভোর্সড , না হলে স্বামী পরিত্যক্তা । বাকি দু একজন কে বেশ্যা বলা যায় না কিন্তু কাজ তাদের বেশ্যাদেরই মতো । শুধু ভালো পুরুষ দেখে পয়সা আঁটিয়ে নেবার ধান্দা । সে ধান্দায় পড়েন নি পাল বাবু । বাবা মেয়ের চুদাচুদির গল্প

জাহ্নবীর এক বান্ধবী নিলীরা বড়ো অদ্ভুত নাম । তার মায়ের সাথে বেশ কায়দা করে একটু একাত্ম হলেও নিলীরার বাবার ভয়ে বেশিদূর এগোতে পারেন নি তৃষ্ণা দেবী অর্থাৎ নিলীরার মা ।

মা মেয়ে দুজনেই চরম ! দুজন কে দাঁড় করিয়ে মোমের পুতুলের মতো পোঁদ মারা যায় না থেমে এমনি তাদের পোঁদ । সোজা কোথায় পোদের মাগি ।

এতটাও তিনি স্বেচ্ছাচারী ছিলেন না । কিন্তু ইদানিং জাহ্নবীর মাসিকের ব্যবহার করা প্যাড না ফেলে রেখেদিচ্ছিলো বাথরুমে , এক সাথে ফেলবে বলে । মেয়ে বড়ো হলে যা হয় । আর ব্রা প্যান্টি শুকোতে দিতো তাদের ব্যালকনির গ্রিলে ক্লিপ লাগিয়ে ।

মিলিটারি মেজাজ , কোথায় আর যাবেন শরীরের গরম রক্ত নিয়ে । কিছু জাহ্নবী কে তো বলা যায় না । মেয়ে , তার বাবার সাথে মিশে বন্ধুর মতো না চলা টা মেনে নিতে পারছিলেন না পাল বাবু ।

অনেক ভেবে চিনতে ঠিক করলেন অন্য একটা সিম নিয়ে মেয়ের সাথে গোপনে চ্যাট করে জানবেন মেয়ের মনের কথা । তার মনে ইদানিং কি চলছে । বাবা মেয়ের চুদাচুদির গল্প

খুব বিধ্বংসী মনো ভাব , এমন যদি কোনো বাবার হয় । যেমন ভাবা তেমন কাজ । শুরু হলো জাহ্নবী কে স্ক্যান করা ।তাছাড়া জাহ্নবীর উপস্থিতিতে কিছুতেই কাওকে এন্ট্রি দিতে পারছিলেন না যৌন জীবনের খিদে মেটাবার জন্য ।

একটা ক্যামেরাও লুকিয়ে লাগিয়েছেন জাহ্নবীর ঘরের মধ্যে ফ্যানের সাথে । ফ্যান চালালেও তা দেখা যাবে না । ক্যাপাসিটরের কভার -এ গর্ত করে ।

আর তারের ওয়ারিং নিয়ে গেছেনা ফ্যানের তারের ওয়ারিং মিলিয়ে মেইন বোর্ড থেকে তার ল্যাপটপে কনসিলড কনডুইট করে দেওয়ালে ।কারোর বাবার সাধ্য নেই খুঁজে বার করে সে ওয়ারিং ।

এক দম নোংরা চিন্তা তার ছিল ক্যামেরা লাগানোর সময় । শুধু জাহ্নবী কে লক্ষ করা ছাড়া । নিজের ঘরে বসেই মনিটর করলেন নিজের মেয়েকে ।

এমনকি তার মোবাইল-এ কাদের কি ম্যাসেজ লেখে সেটাও । কিন্তু গুনাক্ষরে জাহ্নবী কে বোঝানো যাবে না যে বাবা তাকে স্পাইং করছে ।

স্পাইং কি জিনিস সেটা মিলিটারি ছাড়া আর কেই বা বুঝতে পারে । একে একে নোট ডাউন করতে লাগলেন জাহ্নবীর রোজকার একটিভিটি সময় ধরে ।

বাবা মেয়ের কম্পিউটার আলাদা আলাদা । ঘরে ইন্টারনেট রাউটার বসানো । সেখান থেকেই মেয়ে তার মোবাইল-এ ইন্টারনেট করে । ল্যাপটপ থাকলেও জাহ্নবীর দরকার ছাড়া ল্যাপটপ দেখার সময়ই থাকে না । কেমিস্ট্রি নিয়ে পরে জাহ্নবী । বাবা মেয়ের চুদাচুদির গল্প

হোয়াটস আপ এ প্রীতিলতা , আর নিলীরা ছাড়া কলেজের একটা গ্রূপ আছে । এছাড়া দুর্গেশ , অসীমসোম, আর জিয়াউল হক এই তিনজন বন্ধু তার ।

কিন্তু নটিই বলে একটা নাম-এ ফ্ল্যার্টিং করে জাহ্নবী । কিন্তু সেটা কোনো রিলেসন বলা চলে না । শুধু ভালো লাগা লাগি । শুধু অচেনা নাম্বার এর আসা ফোন গুলো মনিটর করা যায় না ।একটা ম্যাসেজ আসলো এক দিন সকালে জাহ্নবীর মোবাইল-এ ।

হ্যায়ি, আমি রাহুল , তোমায় রোজ বেথুনের গেটে দেখি , আমি স্কটিশ-এ পড়ি ফিজিক্স ! তোমাকে খুব ভালো লাগে ! বন্ধু হতে পারি?

অনেক ক্ষণ চিন্তা করলো জাহ্নবী । ঘরের আড়ালে মেপে যাচ্ছেন পালবাবু মেয়ের সব গতিবিধি ইন্টেলিজেন্স এ কাজ করার সুবাধে । bangla choti baba meye

একবার উত্তর দিতে গিয়েও লিখলো না , খানিক ক্ষণ বসে ভাবলো জাহ্নবী । তার পর ঝট পট করে সব ছেলেদের লিখলো ” তোরা কেউ আমার নম্বর কারোর সাথে শেয়ার করেছিস। বাবা মেয়ের চুদাচুদির গল্প

এক এক করে টুং টুং করে উত্তর আসতে থাকলো না না না । আর ম্যাসেজ নিয়ে ভাবলো না । নিজের জামা কাপড় চেঞ্জ করে নিজের ঘরের লাগোয়া স্নানের ঘরে গেলো জাহ্নবী, কলেজ যেতে হবে তাকে । পাল বাবু নিজের চোখ সরিয়ে দিলেন ।

মেয়েকে ওই ভাবে দেখার কোনো বাসনা ছিল না তার মনে । স্নান করে ময়ূরের পালকের রঙের সমন্বয়ে একটা সুন্দর চুড়িদার পরে ব্যাগ নিয়ে সেজে গুজে বেরোলো জাহ্নবী । ঘরে এসে জিজ্ঞাসা করলো

ব্যাপী ১০০০ টাকা লাগবে , প্রজেক্ট রিপোর্ট এর ডাইরি কেনার আছে আর কিছু পকেট খরচের জন্য । মনে আছে তো আমার ডক্টর . সেন এর কাছে পড়তে যাওয়া আছে ?
হ্যাঁ জানি, কিন্তু তুই পয়সা ব্যাংক থেকে তুলে নিলি না কেন ?
ব্যাপী কাল সময় পাই নি ! কেন তোমার টাকা লাগবে ?
না না আমার কেন লাগবে , বিছানার নিচে তো টাকা থাকে নিয়ে নিস্ নি কেন । বলে দুহাজার টাকা বার করে দিলেন পালবাবু । বাবা মেয়ের চুদাচুদির গল্প

চুপ চাপ টাকা নিয়ে বেরিয়ে গেলো জাহ্নবী । আর জাস্ট একটু ওয়েট করেই পালবাবু নিজের গাড়ি নিয়ে ফটোগ্রাফারের কাপড়ের আদলে ড্রেস পোশাক পরে বেরিয়ে গেলেন সোজা বেথুনের গেটে । কারণ ম্যাসেজ টা তিনি করেছেন । আর জাহ্নবীর আগেই পৌঁছে যাবেন ।
একটা চায়ের দোকানে বসে এমন ভাবে রইলেন যে বেথুনের গেট দেখা যাবে কিন্তু তাকে দেখা যাবে না । পাশে রাস্তার উপর একটা ইস্ত্রি বলা । পাল বাবুর বাড়ি ৪০ এর বনমালী সরকার স্ট্রিট । সেখান থেকে বিডন রো এর দূরত্ব বেশি না । গাড়ি পার্কিং লট-এ রেখে চা অর্ডার করলেন । হাতে চা আসলো , আর তিনিও দেখতে পেলেন জাহ্নবী কলেজের গেটে এসে পৌঁছলো । ম্যাসেজ ছাড়লেন ফোন থেকে ।

” উফফ দুরন্ত লাগছে তোমাকে ! ঠিক যেমন আমি স্বপ্নে দেখি তোমায় !” অজাচার চটি

থমকে দাঁড়িয়ে ম্যাসেজ পড়ে জাহ্নবী এদিক ওদিক দেখলো । হাজার লোকে নিজের খেয়ালে হেঁটে চলে যাচ্ছে । কে রাহুল ?
ঢুকে গেলো কলেজে । বাবা মেয়ের চুদাচুদির গল্প
মিনিট পাঁচেক পড়ে একেবারে ৫ টা ম্যাসেজ ।

” দেখুন আপনি কে আমি চিনি না !
আমার নাম্বার কোথা থেকে পেলেন ?
আর এভাবে ফলো করছেন কেন ?
যা বলার সামনে এসে বলুন !
এর পর এরকম ম্যাসেজ আসলে ব্লক করে দেব !”খানিকটা মজা পেয়ে হাসলেন পালবাবু । লিখলেন
” সামনে আসতে ভয় নেই এতো টুকু !
খুব ভালো লেগেছে যে তোমাকে , তাই আপাতত শুধু তোমার বন্ধু !
এর বেশি কিছু চাই না , শুধু তোমাকে এ ভাবেই দেখে যেতে চাই । ভয় নেই পিছু করবো না । কথা দিচ্ছি । ”
বসে রইলেন চায়ের দোকানে আরো দু ঘন্টা । বাবা মেয়ের চুদাচুদির গল্প

এর পর এগিয়ে গেলেন বেথুন এর সামনের পার্ক টায় । সিগারেট বিড়ি তিনি খান না । কিন্তু কখনো সখনো চুরুট খেতে তার আভিজাত্য মনে হয় । একটা চুরুট কেটে মোটা গোফে তা লাগিয়ে বসলেন পার্কের এক কোনায় । যেদিকে বাচ্ছারা খেলে তার উল্টো দিকে ।

সময় কেটে বিকেল গড়িয়ে গেলো । চোখ তার বেথুনের গেটে । বেরিয়ে আসলো জাহ্নবী । ওই তো একটা ছেলে না ? হুম দুর্গেশ না না অসীমসোম আসলে দুজন কেই চেনেন না অনুপম । পিছু নিতে হবে ওদের । দুজনেই হাতি বাগান হয়ে শ্যামবাজারে ম্যাড্রাস টিফিনে গিয়ে বসলো । হেঁটে হেঁটেই গেলো ফিস ফিস করে কথা বলতে বলতে । আবার ফোন থেকে ম্যাসেজ গুলো দেখালো । বাবা মেয়ের চুদাচুদির গল্প

ফোন নম্বর নোট করে নিলো ছেলেটা । গাড়ি পাল বাবুর পার্কিং যেতে রাখা । দুজনকে দোকানের আড়ালে আড়ালে পিছু করে পৌঁছালেন ম্যাড্রাস টিফিনে । সাথে চলার ঘনিষ্টতায় বোঝা গেলো তারা প্রেম করছে বটে । ছেলেটি নটি । প্রায় ঘন্টা দেড়েক পর বেরিয়ে জাহ্নবী আহেরি টোলর বাস ধরলো । ওখানেই জাহ্নবী ডক্টর সেনের কাছে পড়তে যায় ইনঅর্গানিক কেমিস্ট্রি । ছেলেটা জাহ্নবী কে ছেড়ে দিয়ে ফোন করলো পাল বাবু কে ।” এই শালা শুওরের বাছা তুই কে রে ? আমার লাভার কে ঝাড়ি মারছিস ?”

bangla choti baba meye
সব পরিষ্কার হয়ে গেলো পাল বাবুর । ” আমি রাহুল , তুই কে ! ” একটু গলা সরু করেই বললেন পালবাবু ।
” শোন বাঞ্চোৎ আমি কে জানার দরকার নেই জাহ্নবী আমার গার্লফ্রেন্ড , তুই যদি আর জাহ্নবী কে ফোন ডিসটার্ব করিস তোর গাড় মেরে দেব খানকির ছেলে !”
পাল বাবু বললেন ” জাহ্নবীর বাবা জানে যে তুই ওর বয়ফ্রেন্ড ? বাবা মেয়ের চুদাচুদির গল্প
ঘাবড়ে গেলো ছেলেটা । পাল বাবু বললেন ” শোনো তোমার সাথে আমার কোনো শত্রুতা নেই , যদি জাহ্নবী তোমায় ভালোবাসে তাহলে আমি তোমার সামনে এসব না , কিন্তু যদি জাহ্নবী তোমায় ভালো না বসে তাহলে আমি তোমার সামনে আসবো ! ”
ছেলেটা খানিক চুপ থেকে বললো : ” এই সাল্লা এই সাল্লা হুমকি দিচ্ছিস, উনিভার্সিটিতে এক ডাকে উৎপলেন্দু বললে ক্লাস বন্ধ হয়ে যায় রে

পাল বাবু তক্কে তক্কে ছিলেন । ” নাম টা বলার জন্য ধন্যবাদ !” বলে ফোন কেটে বাড়ি চলে আসলেন । সারা দিন স্নান করা খাওয়া হয় নি । মেয়ে বাড়ি ফিরে আসার আগেই স্নান করে খেয়ে তৈরী করে রাখতে হবে ঘোর ।

ঢুকলো জাহ্নবী । পাল বাবু তৈরী । খুব মাথা খারাপের মতো একটা মুখ নিয়ে ব্যাগ ছুড়ে দিলো বিছানায় । দরজায় ছিটকিনি দিয়ে জামা কাপড় খুলতে লাগলো এক এক করে । এক নিষিদ্ধ তন্ উঠলো পাল বাবুর শরীরে । মন চাইলো চোখ দিয়ে দেখতে । বিবেক চাইলো না । শেষে ল্যাপটপে দেখতে থাকলেন নিজের নগ্ন মেয়েকে ।

ঘামে ভেজা চুড়িদার নামিয়ে নিলো জাহ্নবী গা থেকে । আর খুলে ফেললো পায়জামা । পালবাবু নিজের চোখ কেই বিশ্বাস করতে পারছেন না । বাবা মেয়ের চুদাচুদির গল্প

কি দুরন্ত সেক্সি হয়েছে জাহ্নবী এই দু বছরে । সাদা ভিজে ব্রেসিয়ার খুলে নিলো অনায়াসে । এক ঘরে কোনো মেয়েই লজ্জা পায় না । ঘর বন্ধ । কাপবোর্ড থেকে নিজের যত্ন করে রাখা তোয়ালে নিজে মাই মুছতে লাগলো বিছানায় বসে প্যান্টি পরে । তার পর প্যান্টিটাও খুলে ফেললো জাহ্নবী । শরীরের লোম সব কামানো ।নিজের মাই গুলো ঘষে ঘষে সযত্নে পরিষ্কার করলো জাহ্নবী ।

এর পর বিছানায় ল্যাংটো চিৎ হয়ে মোবাইল খুলে দেখতে লাগলো সেই ম্যাসেজ গুলো । এক দুবার লিখবার চেষ্টা করলো , আবার মুছে দিলো । নেট ও করতেই নাতির অনেকগুলো ম্যাসেজ এসেছে । মন দিয়ে পড়লো সেগুলো । এবার বেশ চিন্তিত দেখাচ্ছে তাকে । আসলে রাহুল নাম ধারী পাল বাবুর সাথে কথোপকথন গুলো জানিয়েছে নিশ্চয়ই ঊৎপলেন্দু। দু একবার মোবাইল বুকে নিয়ে পায়চারি করলো জাহ্নবী । মোবাইল বিছানায় ছুড়ে দিয়ে শ্যাম্পু সাবান বার করলো নিজের প্রসাধনীর আলমারি থেকে ।

পাল বাবু নিজের যৌনাংগে হাত দিলেন । সাড়া দিচ্ছে তার লেওড়া এমন দৃশ্যের সমীপে । মাথায় চেতনা আসে , ঘরে মুরগি থাকতে বাইরে মুরগি কেন কিনে খেতে হবে? কিন্তু জাহ্নবী কে ভাঙা কি এতো সহজ হবে । তাহলে আগে জাহ্নবী কে ভাঁঙ্গতে হবে আর তার পর তাকে ভাঙানোর ছলে তাকে খেতে হবে । সে সব পরে চিন্তা করা যাবে ।

জাহ্নবী বাথরুমে গা ধুতে গেলো । খাড়া ধোন নিয়ে চিন্তায় মগ্ন হলেন পাল বাবু । প্ল্যানিং ঠিক থাকে করা দরকার । রাহুল কে জাহ্নবীর মনের সব জায়গায় এন্ট্রি দিতে হবে । না হলে ঊৎপলেন্দু পাল বাবুর প্ল্যান মাটি করে দিতে পারে । কতটা গভীর ঊৎপলেন্দু জাহ্নবীর সাথে ? জাহ্নবী রাতে কি কি করে সব জানা দরকার । বাবা মেয়ের চুদাচুদির গল্প

খাওয়া দাওয়ার পর সেদিন রাত ১২ তা পর্যন্ত জেগে রইলো জাহ্নবী । তার মধ্যে দু বার ১৫ মিনিট ধরে নটির সাথেই কথা বলেছে । বাকিদের সাথে হোয়াটস আপ । আর বাকি সময় টুকু মন দিয়ে যদিও পড়াশুনা করলো । এবার ল্যাপটপ খুলে একটা পর্ন সাইট খুললো জাহ্নবী ।

দরজা বন্ধ রাখা দুজনেরই । দুজনেরই ঘরের ড্রিম লাইট জ্বলছে । একজন ল্যাপটপে অন্যজন কে দেখছে আর জাহ্নবী শুধু জানে সে এক । পর্ন সাইটের ম্যানুয়েল পেরেরার একটা পর্ন খুলে নিচে নামলো জাহ্নবী । কোথাও কাপবোর্ডের একদম ভিতরে একটা বাক্স থেকে বার করলো একটা টর্চের মতো সিলিন্ড্রিকাল ডিলডো । টর্চ খোলার মতো পেঁচিয়ে খুলে নতুন দুটো ব্যাটারি ভরলো তাতে ।

হাতে ফেলে সুইচ টিপে দেখে নিলো ঠিক থাকে আছে কিনা । ফিরে আসলো বিছানায় । নাইট ড্রেস এর পায়জামাটা কোমর থেকে নামিয়ে বিছানায় শুয়ে উরুতে ল্যাপটপ রাখার আগে একটা টিউব জেলি বার করে সেই ডিলডো তে লাগিয়ে নিলো সে । মাখানো নরম আঙ্গুল দিয়ে । বাবা মেয়ের চুদাচুদির গল্প

পাল বাবু কল্পনা করলেন জেল লাগাচ্ছে জাহ্নবী তার কেটো কেওড়া ধোনে । আসতে আসতে সুইচ ও করে জাহ্নবী গুদে রাখলো আর পুশ করে দিলো পুরোটা ভিতরে । একটা হালকা হুক আছে রাবারের তাতে একটা হাইজিনিক থ্রেড লাগানো । পন্টুন এর মতো । টেনে গুদ থেকে বের করে নেবার জন্য ।

জাহ্নবীর মুখে কামের কুয়াশা ।উপরের বুকের বোতাম খুলে মাই গুলো পেলব হাতে বুলিয়ে বুলিয়ে পর্ন দেখতে লাগলো । দুর্দান্ত হারে চুদছে ম্যানুয়েল ড্যানি ড্যানিয়ালস কে । নিজের কোমরে বসিয়ে । পাল বাবু বুঝতে পারলেন তার মেয়ের পায়ে ল্যাপটপ রাখতে অসুবিধা হচ্ছে । bangla choti baba meye

জাহ্নবীও ল্যাপটপ নামিয়ে দিলো কিছুক্ষন পরে । পা ছাড়িয়ে নিজের বুক গুলো হাতে নিতে মাখতে লাগলো শরীর কেঁপে কেঁপে ।প্রায় দশ মিনিট পুরো বিছানায় এদিক ওদিক করে দু পা ছাড়িয়ে আসতে আসতে পন্টুন এর সেই হুক তা টেনে বার করে নিলো ডিলডো । আর পলি প্যাকে রেখে যত্নে শুয়ে পড়লো । আসতে আসতে তার শরীর আর নড়ছিলো না অনেক্ষন । ল্যাপটপ বন্ধ করে দিলেন পাল বাবু দীর্ঘ নিঃস্বাস নিয়ে ।

সকালে উঠেই অনুপম বাবু হোয়াটস আপ-এ মেয়ে কে ম্যাসেজ দিলেন “উৎপল ফোন করেছিল , শাসিয়েছে, যদি উৎপল কে তুমি ভালো বেসে থাকো , তাহলে আমি সরে যাবো ।আমায় অন্তত জানিয়ে দিয়ো । ”
কাজের মেয়ে এসে গেছে । ব্রেকফাস্ট তৈরী করছে । পাল বাবু তাকিয়ে আছেন জাহ্নবীর ঘরের দিকে ল্যাপটপে । ঘুম থেকে উঠে গেছে জাহ্নবী ,৮ টা বাজে প্রায় । আজ ছুটি কলেজ নেই । ম্যাসেজ খুলে দেখলো জাহ্নবী । বসে রইলো বিছানায় ।
শেষে লিখলো ” না এরকম কিছু না ! তোমার বন্ধু হবার আগে তোমাকে দেখতে চাই ! কে তোমাকে আমার নাম্বার দিয়েছে ? ”
পাল বাবু লিখলেন ” নিলীরা ” বাবা মেয়ের চুদাচুদির গল্প
পাল বাবু দেখলেন তখনি জাহ্নবী নিলীরা কে ফোন করলো ।
” এই তুই আমার নম্বর রাহুল বলে কাওকে দিয়েছিস ?”
ওদিক থেকে কি উত্তর আসলো সেটা শোনা যাচ্ছে না । ” আমি কি তাকে দেখেছি ? হট করে আমার নাম্বার দিতে গেলি কেন ?”
আসলে পাল বাবু সেই নাম টা সিলেক্ট করেছেন যেটা তিনি নিজেই নিলীরার মুখ থেকে বহুবার শুনেছেন ।
” বি ক্যাসুয়াল, মানে ছেলেটা বন্ধুত্ব করতে চায় ! আমায় ম্যাসেজ করছে !”
আরে যতই হ্যান্ডসাম হোক ! উৎপল ওর সাথে ঝামেলাও করেছে কাল শুনেছি ! আমি উৎপল কে বলে দেব আজ ! বন্ধু হতে আপত্তি নেই ওই হোয়াটস আপ টুকুই !
ওকে ওকে বাই !

বাংলা চটি বন্ধুর দিদি নিজে গুদ চোদাল

একটু রিলাক্সে মনে হলো জাহ্নবী কে । ফোন করলো উত্পলেন্দু কে ।
” আচ্ছা শোনো , উই আর ফ্রেন্ডস , তুমি আমায় তোমার লাভার বলছো কেন নোটি ! আমার আদৌ ভালো লাগে নি । তোমায় ভালো লাগে সময় কাটাই , কিন্তু আমি কোনো ঝামেলা চাই না । তোমার রাহুল কে আর ফোন করার দরকার নেই ! বাবা মেয়ের চুদাচুদির গল্প

না না নটি আমার তোমার ওই সব এক্সকিউসের কথা শুনতে ভালো লাগে না । একটা ব্যাপার বুঝে নাও , আই ডোন্ট লাভ ইউ !”bangla choti baba meye

পুরো ব্যাপারটাই পালবাবুর কাছে পরিষ্কার হয়ে গেলো ।
জাহ্নবী আরো একটা ম্যাসেজ করলো পালবাবু কে ।

” তোমায় দেখবার দরকার নেই , আই ডোন্ট ওয়ান্ট টু সি ইউ , তোমার বন্ধুত্বের সন্মান করছি ! তবে দেখা করার চেষ্টা করবে না , আর যদি কোনো দিন এটা বলোতুমি আমায় ভালো বাস এটসেট্রা সেদিন ব্লক করে দেব ! জাস্ট ফোন ফ্রেন্ডস !”

পালবাবু লিখলেন ” বেশ , আমি রাজি !”

শুরু হলো ম্যাসেজের বৃষ্টি দু এক দিন পর থেকে । ইন্টেলিজেন্স এ থাকার জন্য সাইকোলজিক্যাল এনালাইসিস ব্যাপারটা খুব ভালোই জানা ছিল পাল বাবুর । যোজন দূরে চলে গেলো নটি, জাহ্নবীর থেকে । আর জাহ্নবী সময় কাটাতে থাকলো রাহুলের সাথে হোয়াটস আপ এ । এক দেড় মাস পর এমনটাও হলো যে রাহুলের ভালো লাগা , খাওয়া , প্রিয় রং সব কিছুই মেনে নিতে লাগলো জাহ্নবী এক এক করে । একটা দিন কাটবে না রাহুলের ম্যাসেজ ছাড়া । বাবা মেয়ের চুদাচুদির গল্প

যদিও নিলীরা কে কিছু বলতেই চাইলো না জাহ্নবী । এদিকে অনুপম বাবু পালা করে রোজ দেখতে লাগলেন জাহ্নবী কে রাতে । তাতেই হস্ত মৈথুন করতে লাগলেন নিজের সদ্যযৌবনা মেয়ের যৌবন দেখে । এরকম টাই চেয়েছিলেন পাল বাবু । মেয়ে যাতে তার সাথেই সময় কাটান । কিন্তু তার মনের খিদে বাড়তে লাগলো । মেয়েকে আরো কাছে পেতে চান । যদি মেয়েকে নিজের শরীরের কাছে পেতে চান ?

সম্ভব হবে কি !এক ধাপ এগিয়ে নিলেন পাল বাবু নিজের বোঝাপড়া গুলো । ফিট করলেন ফোন -এ ভয়েস এমপ্লিফায়ার । আর চলতে লাগলো ফোন । ফোন করতে লাগলেন জাহ্নবী কে । আর জাহ্নবী রাহুলকে । পর্যায় টা এমন জায়গায় নিয়ে গেলেন পাল বাবু যে জাহ্নবী ফ্ল্যাট হয়ে গেলো রাহুলের স্মার্টনেস , রাহুলের ইন্টেলিজেন্স আর প্রেসেন্স অফ মাইন্ড কে ।

bangla choti baba meye
কালে ভদ্রে উত্পলেন্দু কে ম্যাসেজ করতো জাহ্নবী । তার ভালোবাসার প্যানপ্যানানি জাহ্নবী হজম করতে পারতো না ।এটা করা যে খুব সহজ ছিল তা নয় । অনেক কাঠ খড় পুড়িয়ে রীতি মতো রোজকার প্ল্যান করে blue প্রিন্ট তৈরী করে এই জায়গায় এসে পৌঁছলেন শেষে অনুপম বাবু । এবার জাহ্নবী রাহুলের সাথে দেখা না করে এক দম মানতে চাইছে না । রোজই বলতে লাগলো জাহ্নবী দেখা করো দেখা করো ।

বাবা মেয়ের চুদাচুদির গল্প

আরো অবাধ্য হয়ে উঠছে জাহ্নবী । বাবার সঙ্গে দু দণ্ড দাঁড়িয়ে কথা বলবে সে সময় নেই তার । জিজ্ঞাসাও করছে না বাবা তুমি কেমন আছো।মাস্টার স্ট্রোক খেললেন পাল বাবু ।

জাহ্নবীর ডেপ্থ মেপে নিয়েছেন ভালোবাসার । মুখে না বললেও যে ভাবে সে রাহুল কে চায় , তাতে রাহুল কে কিছু দিন না পেলে খুব বিরক্ত আর অস্থির হবে বৈকি ।

রাহুল বললো জাহ্নবীর সাথে দেখা করবে ১ মাস পর । সে ব্যাঙ্গালোরে যাবে পড়াশুনোর কাজে । ম্যাসেজ পাবে কিন্তু ফোন করতে পারবে না ।

আর্মি অফিসার বাবা ও মেয়ের চুদাচুদি 2

আর্মি অফিসার বাবা ও মেয়ের চুদাচুদি 3

জাহ্নবী সেদিন অন্তত ১৫০ টা ম্যাসেজ লিখলো । কেন যাবে ব্যাঙ্গালোরে কি জন্য যাবে । তার খুব মন কেমন করছে ইত্যাদি। কিন্তু লিখতে পারলো না জাহ্নবী মনে মনে তাকে ভালোবেসে ফেলেছে ।

  আনটাইটেলড সৃতিচারন | BanglaChotikahini - New Bangla Choti

Leave a Reply