এই ঘর এই সংসার পর্ব ১ • Bengali Sex Stories

Bangla Choti Golpo

আমার নাম সাকিব। কলেজে ফার্স্ট ইয়ারে পড়ি। ঢাকার উত্তরাতে থাকি পরিবার সহ। আমার এক বড়োবোন, আব্বু আর আম্মু রয়েছে। আপুর নাম সুমি, ঢাকার বাইরে এক পাবলিক বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করে। থাকে ওখানেই, ছুটি পেলেই চলে আসে বাসায়। আব্বু নামকরা রাজনীতিবিদ, আম্মু প্রাইমারি স্কুলের শিক্ষিকা। আব্বুর সাথে আমরা কেউই খুব একটা ফ্রি না। আব্বু সারাদিন দেশের কথা ভাবতে থাকেন, অথচ বিছানায় অভুক্ত আম্মুর দিকে ফিরেও তাকান না।

আম্মুর নাম শায়লা, সম্ভ্রান্ত বংশের মহিলা। ইন্ট্রোভার্ট, খুব কম কথা বলেন। আব্বুর সাথে আজ ২৫ বছরের সংসার, অ্যারেঞ্জ ম্যারেজ। যদিও আব্বুর মতো বদমেজাজী নন, কখনো কোনো আবদার করলে না করেন না। আম্মুর ফিগারের বর্ণনা দিয়ে নিচ্ছি, যাতে আপনাদের কল্পনা করতে সুবিধা হয়। আম্মুর ফিগার সাইজ ৩৬-২৫-৩৭, অনেকটা পর্ন্সটার ডায়ানা প্রিন্স এর মতো। আর চেহারা খানিকটা ডাভা ফক্স এর মতো, কামুকী।

আব্বু আমাদের পড়াশোনার ব্যাপারে খুব সিরিয়াস। প্রাইভেট কলেজে পড়াচ্ছেন যেনো ভালোমানুষ হই। কিন্তু আমাদের অন্যান্য চাহিদার ব্যাপারে সম্পূর্ণরূপে উদাসীন। সবকিছুই একঘেয়ে চলছিলো, যতক্ষণ না সেদিনের অ্যাক্সিডেন্ট টা হয়। আব্বুর বিরোধীদলীয় কিছু পাতিমাস্তান আব্বুর অফিসের বাইরে ছদ্মবেশে অপেক্ষা করছিলো। অফিস থেকে বের হতেই ওরা প্রচুর মার শুরু করে আব্বুর উপর। এরপর আব্বুকে রাস্তায় শুইয়ে পায়ের উপর মোটরসাইকেল চালিয়ে চলে যায় ৩ বার। হাসপাতালে ভর্তি করানো হয় আব্বুকে। কিন্তু ডক্টর জানিয়ে দেন, আব্বু আর কোনো দিনই হাঁটতে পারবেন না। ব্রেইনে আঘাত পাওয়ার জন্য আব্বু একেবারেই কথা বলা বন্ধ করে দেন। আব্বুকে সম্মানী দেয়ার নাম করে লীগ থেকে জোরপূর্বক অবসরে পাঠিয়ে দেয়া হয়। অবশ্য এই শরীর নিয়ে রাজনীতি করার প্রশ্নও আসে না।

সংসারের হাল ধরতে আম্মু ডাবল শিফটে চাকরি নেন। আগে শুধু মর্নিং শিফটে পড়ালেও এখন বিকাল শিফটেও পড়ান। এদিকে বাসায় আমি আর আব্বুর খাওয়া দাওয়া, ঘর গুছানোর জন্য একটা কাজের বুয়া ঠিক করে দেন তিনি। আমার গল্পের সূত্রপাত এখান থেকেই। অন্যান্য চটি গল্পের নায়করা যেমন বন্ধুদের থেকে পর্ন, চটিবই ধার করে আনে, আমি তাদের চেয়ে ব্যাতিক্রম। আমিই সেই বন্ধু যে এগুলো সাপ্লাই দেই।

আব্বু দিনরাত ২৪ ঘণ্টা তার স্টাডি রুমে কাটান। হুইল চেয়ারে চলাফেরা করে। রাতেও ঘুমান ওই রুমে। আম্মু সারাদিন পর এসে খিটখিটে মেজাজ আর কাহিল শরীর নিয়ে বেশী কিছু করতে পারেন না, খেয়ে ঘুমিয়ে পড়েন একাকী। সেদিন আমি কলেজ থেকে এসে পিসি অন করে ব্রাজার্স প্রিমিয়াম থেকে কয়েকটা পর্ণ ডাউনলোড করে নেই। ব্যাকগ্রাউন্ডে পর্ন চলছিলো। এদিকে বুয়া আব্বুর রুমে ঘর মুছে আমার রুমের দিকে এগোতে লাগলো। আমি তখন বাথরুমে যাই গোসল করতে। গায়ের সমস্ত জামা কাপড় খুলে বাথরুমে রাখার পর খেয়াল হলো, পিসি বন্ধ করা হয়নি, বুয়া দেখে ফেলতে পারে। তাড়াহুড়ো করে বের হতেই দেখি বুয়া হা করে আমার পিসিতে চলমান পর্ণ দেখছে। আমার শব্দ শুনে টের পেয়ে পিছে ঘুরে বুয়া লজ্জায় নীল হয়ে রান্নাঘরে দৌড় দিলো। আমি একটু বিব্রত হওয়ার ভাং করলেও মাথায় দুষ্টু বুদ্ধি চেপে ধরলো। ভাবলাম, অনেক চটি পড়েছি, এবার ব্যবহারিক পরীক্ষায় অংশগ্রহণ করার পালা!

আমি ল্যাংটা অবস্থাতেই বুয়াকে ফলো করে রান্নাঘরে চলে আসলাম। সাড়ে ছয় ইঞ্চি বাড়া পেন্ডুলামের মতো ঝুলছিলো। বাঙালি হিসেবে আমার বাড়া যথেষ্ট। বুয়া বললো,

– কি শুরু করসেন আপনে? আমি কিন্তু খালু রে বইলা দিবো
– আমি আবার কখন কি করলাম? তুমিই তো আমার রুমে না বলে ঢুকে উল্টাপাল্টা জিনিস দেখতেসিলা
– মিছা কথা কইবেন না। আমি ঘর মুছার জন্য ঢুকসিলাম। আমি কি জানতাম আপনে ওই অবস্থায় বাইর হইবেন?
– তুমি মুখে মুখে তর্ক করো কোন সাহসে? শুনো আমি কিন্তু চাইলেই তোমার চাকরি খেয়ে দিতে পারি
– মানে কি বলতেসেন? আমার কি দোষ এইখানে?
– তুমি আমাকে ল্যাংটা দেখসো, আমিও তোমাকে ল্যাংটা দেখবো। হিসাব চুকেবুকে যাবে। কারো জানতেও হবে না, তোমার চাকরিও থাকবে।
– ভাইজান আপনের মাথা খারাপ? কি বলতেসেন এগুলা?
– নাটক কইরো না। যা বলসি শেষ কথা। তুমি এখনো বেহায়ার মতো আমার নুনুর দিকে তাকাই আছো।
– ভাইজান আমাকে মাফ কইরা দেন, আমি নিজের এই ক্ষতি করতে পারবো না।
– আমি তো তোমাকে ধরবোও না পাগল। আমি শুধু দেখবো, যেইটা তুমি করসো।
– ভাইজান ভুল হয়ে গেসে, আর হবে না এমন
– আচ্ছা যাও তোমার কাপড় খুলা লাগবে না। তুমি এদিকে আসো।

বুয়াকে হাত ধরে আমার রুমে নিয়ে আসলাম। বললাম, এইটা দেখো। জোর করে ওকে পিসির সামনে বসিয়ে পর্ণ দেখাতে লাগলাম। নায়িকা তখন ব্লোজব দিচ্ছিলো। বুয়া চোখ ঢাকতে গেলে বললাম, তোমাকে এইটা দেখাই লাগবে। বুয়ার হাত দুটো পিছনে চেপে ধরলাম, আর আমার নুনু ওর পাছার খাঁজে ঘষা খাচ্ছিলো। বুয়ার শরীরে আষ্টে ঘামের গন্ধ, অন্য সময় হলে বমি আসতো। কিন্তু আমার মাথায় সেক্সের নেশা, পাত্তা দিলাম না। ব্লোজব সিন শেষ হতেই বললাম,

– দেখসো পুরাটা?
– (লজ্জায় মাথা নিচু করে বললো) জ্বী
– এবার এটা তুমি আমার সাথে করবা
– ছি ভাইজান এইটা কেমন কথা?
– শোনো বুয়া। এইটাই আসল কথা। যদি করো, তোমাকে আমি ১০০ টাকা দিবো। আর না করলে আমি তোমার চাকরি খেয়ে দিবো।

আরো কিছুক্ষণ ভণিতা করার পর বুয়াকে রাজী করিয়ে ফেললাম। এরপর হাটু গেড়ে বসে আমাকে ব্লোজব দেয়া শুরু করলো বুয়া। শেষ কবে এই হারামজাদি দাঁত মেজেছে কে জানে? আমি কিছুক্ষণ বুয়াকে ওর মন মতো চুষতে দিলাম। বললাম,

– এর আগে কখনো চুষেছো?
– গোঙ্গাতে গোঙ্গাতে না করলো বুয়া
– কেমন লাগছে চুষতে?

জবাব নেই, বুয়া চুষে যাচ্ছে। সম্ভবত মজা পেয়েছে। এরপর আমি বুয়ার চুলের মুঠি ধরে ওর মাথা সামনে পিছে নিতে থাকলাম। ৫ মিনিট এমন করার পর এবার আমি বুয়ার মুখে রামঠাপ দিতে লাগলাম। বুয়া নিঃশ্বাস নিতে পারছিলো না, তবুও দিতে লাগলাম ঠাপ। অবশেষে ৮ মিনিট আনন্দ অত্যাচারের পর বুয়ার মুখের ভেতরেই মাল ঢেলে দিলাম।
বাড়া মুখ থেকে বের করার পর বুয়া প্রাণ ভরে নিঃশ্বাস নিলো। বললো,

– ভাইজান আমার পেটে এটা গেসে, এখন কি উপায়?
– আরে মূর্খ, এটা তো হজম হয়ে যাবে। শুধু মাত্র ওখান দিয়ে গেলেই বাচ্চা হয়। (আঙ্গুল দিয়ে ভোদায় ইঙ্গিত করলাম)

এরপর ১০০ টাকার নোট বের করে বুয়ার ক্লিভেজের ভিতর নিজ হাতে ঢুকিয়ে দিলাম। বললাম,

– টেনশন কইরোনা। যদি কখনো টাকা পয়সা লাগে আমার কাছে আসবা। আমি কাউকে বলবো না। এরপর বুয়ার চুল কানের কাছে ঠিক করে দিয়ে গালে একটা চুমু খেলাম। বুয়া সম্ভবত Blush করে উঠলো! এরপর আমি গোসলে চলে গেলাম, আর বুয়া বাকি কাজ করে বিদায় নিয়ে নিলো।

(চলবে)

  আমার মা যখন বেশ্যা [১০]

Leave a Reply