এত সুন্দর রসগোল্লার মত পাছা না চুদলে পাপ হবে Pasa Chodar Golpo

Bangla Choti Golpo

রিয়া। বর্তমানে বয়স ২৮। বিবাহিত। এক মেয়ের মা। ফিগার ৩৬-২৯-৩৮। স্বামী প্রাইভেট জব করে। আটাশ বসন্তে অনেক চোদা খেয়েছি। বলতে পারো চোদা খাওয়া আমার নেশা। আজ বলব রিক্সাওয়ালা আমার পাছা চুদলো।সেদিন খুব বৃষ্টি হচ্ছিলো।

আমি ভাইকে কিছু কেনাকাটা করে দিয়ে হোস্টেলে পৌছে দিলাম। মা ডিউটিতে। এরপর একটা রিক্সা নিয়ে এক বান্ধবীর বাসায় গেলাম নোট আনতে। সামনে এইচ এস সি পরীক্ষা। ফিরতে ফিরতে রাত আটটা বেজে গেলো। একই রিক্সায় ফিরলাম। কারন যে খানে গিয়েছি সেখানে ফিরতি রিক্সা পেতে ঝামেলা। তার উপর বৃষ্টি! তাই উঠার সময় কথা বলে নিয়েছি।

যাওয়া আসা +ঘন্টা খানেক দেরি হবে। রিক্সাওয়ালা ২০০ টাকা ভাড়া চাইলো। রাজি হলাম। কিন্তু ফিরতে বেশি দেরি হওয়ায় আসার পথে রিক্সাওয়ালা বলল আফায় মোর দেরি অইছে ম্যালা! কয়ডা ট্যেয়া বারাই দেইঞ্চিন।আমি কত দিতে হবে জিজ্ঞাসা করায় বলল- মোট ৩০০ দিবাইন।

আমি আচ্ছা বললাম। অনেক রাস্তা তাই কথা বলছিলাম তার সাথে এটা সেটা নিয়ে। বয়স বেশি না। ৩৫ বছরের মত হবে। কুচকুচে কালো । তবে পেটানো শরীর। লেবার ত তাই। গায়ে শক্তি ধরে! কথায় কথায় জানলাম বাড়ি রংপুর। যাই হোক কথাত কথায় পৌছে গেলাম। পর্দা থাকলেও আধভেজা হয়ে গেছি। রিক্সাওয়ালাও কাকভেজা। যখন নামছি তখনও তুমুল বৃষ্টি চলছে। নামতে গিয়ে বিপত্তি টের পেলাম!

পার্স ফেলে এসেছি বান্ধবীর বাসায়। আমি রিক্সাওয়ালাকে বললাম। তুমি বসো। আমি টাকা নিয়ে আসছি। ও আচ্ছা বলে সিড়ির নিচে দাড়ালো। দরজার সামনে গিয়ে মনে পরলো বাসার চাবিও পার্সে। আমি নিচে গিয়ে রিক্সাওয়ালাকে বললাম সব। জানতে চাইলাম হাতুড়ি জাতীয় কিছু আছে কিনা! ও একটা ছোট্ট রডের টুকরা আনলো। pasa chodar golpo

বলল চলেন আফা তালা ভাঙি দিই! আমি নিয়ে গেলাম। লোহার টুকরাটা দিয়ে তালা আড় দিয়ে চাপ দিতেই তালা খুলে গেলো। এবাবা কি শক্তিরে বাবা যাই হোক, আমি ও সে পুরাই ভিজে গেছি। বেচারা এতো কিছু করলো তাই তাকে ভিতরে এসে বসতে বললাম। ঘরে ঢুকে লাইট জ্বালানোর পর তাকে একটা তোয়ালে দিয়ে গা মুছতে বলে আমিও চেঞ্জ করতে গেলাম।চেঞ্জ করে রুম থেকে বেরুতে গিয়ে দেখলাম সে এতোক্ষন দরজার ফাক দিয়ে দেখছিল। আমি রেগে গিয়ে তাকে চড় মেরে বসলাম। গালাগালি দিলাম। বলল- আফা ভুল কইরালছি। মাফ দেন। আমার টাকা দেন চলি যাই!

আমি অগ্নিশর্মা হয়ে টাকার জন্য মায়ের রুমে গেলাম। একি মা আলমারির চাবি ভুলে সাথে করে নিয়ে গেছে কি হবে এখন? আমার রুমে এলাম।আমার সব টাকা যদিও পার্সে রয়ে গেছে তাও খুজে দেখি কিছু পাই কি না! ১০০ টাকা পেলাম। রিক্সাওয়ালার কাছে এসে নরম গলায় সব বললাম। একশো টাকা এগিয়ে দিতে সে নিতে রাজি না।ধমকের সুরে বলল- টাকা দেন নইলে ভালা হইবেক নে! আমি নিরুপায় হয়ে বুঝানোর চেশটা করলাম। কিন্তু সে শুনতে রাজি না! উত্তেজিত হয়ে গেলো।চার ঘন্টা ঘুরায়া ভাড়া দিবেন না। আবার মারছেন। মারার কথা তোলাতে আমি বললাম- তুমি দেখছিলা কেন? মারাই উচিত! এবার সে গালাগালি শুরু করলো। আমি প্রতিবাদ করাতে উলটো বলছে- দুই ঘন্টা চোদায়া আইছেন ওটা কিছু না আমি দেখছি তাতেই দূষ।

আমি আরো রেগে গেলাম। এবার সে খানকি মাগি টাকা দে নইলে আইজ তোরে চুইদ্দা টাকা উসুল করুম! এই বলে সে এগিয়ে এলো আমার দিকে। আমি দৌড়ে রুমে ঢুকে দরজা আটকাতে গেলে সে ধাক্কা দিয়ে রুমে ঢুকে গেলো। আমাকে ঝাপটে কোমর জড়িয়ে ধরলো। আমি ছাড়াতে চাইলে চড় মেরে ফ্লোরে ফেলে দিলো।এত জোরে চড় দিলো যে আমি ফ্লোরে পড়ে মাথা ঠুকে বেহুস হয়ে গেলাম। এরপর সে পাছাকোলা করে খাটে তুলল। টেবিল থেকে জল এনে ছিটিয়ে জ্ঞান ফেরালো। এরপর ঝাপিয়ে পড়ে প্রথমে জামা ছিড়ে আমার বুক উদাম করলো। আমার কোমরের উপর বসে থাকাতে নড়তে পারছি না।

চিৎকার করছি দেখে জামার এক অংশ ছিড়ে মুখে গুজে দিলো। পায়জামা খুলে ছিড়ে দুই টুকরা করে হাত বেধে নিলো। পেন্টি ব্রা খুলে পুরা উলংগ করলো। পেন্টি খোলার পর দেখলো আমি প্যাড পরা। সেদিন আমার পিরিয়ড চলছিল। খানকি তোরে ত চোদা যাবে না। কি করি কি করি? বলতে বলতে খেক খেক করে হাসতে লাগলো। দাড়া পাইছি! দেখ তোরে কি করি। এই বলে আমার দুধের উপর ঝাপিয়ে পড়লো। ইচ্ছামতো টিপে কামড়ে চুষে দাত বসিয়ে দিলো। কামড়ের ফলে দুধ কেটে রক্ত বেরিয়ে গেলো। আমি গো গো গো করছিলাম মুখে কাপড় থাকায় আওয়াজ বেরুচ্ছে না।এরপর সে লুংগি খুলে ফেলল। ইচ্চচ্চচ্চচ্চি কালো মোটা একটা ধোন। pasa chodar golpo

বালে ভর্তি মনে হয় তিনমাসেও বাল কামায় নি! আমার বমি ফেলো। সে আমার বুকের উপর বসে ধোনটা আমার দুইগালে ঘষতে লাগলো। আমি মাথা ঘুরিয়ে নিচ্ছিলাম বলে রেগে চড় মেরে বসলো। আমার চোখ ফেটে জল বেরিয়ে গেছে। এটা দেখে সে খেক খেক করে হাসলো। বেশ্যা মাগি শাউয়া মারানি তুই মারছিলি আমারে? মুখ ফিরাচ্ছিস কেন? এই বলে সে মুখের কাপড় বের করে আধ খাড়া বালে ভর্তি ধোনটা মুখে ঢুকিয়ে দিলো।

আমার গলার উপর বসে ধোনটা মুখে ঠেলে দিচ্ছিলো। বলল- চোষ মাগি। আমি কামড়ে দেব ভেবে দাত বসাতেই নাক টিপে ধরলো। দম বন্ধ হয়ে যাচ্ছে দেখে হা করলাম। সে বুঝেছে আমি কামড়ে দিতে পারি। তাই সে আমার মাথার নিচে আরেকটা বালিশ দিয়ে মাথা উচু করলো। গলার উপর বসে পুরু ধোনটা মুখে ঢুকিয়ে ঠাপানো শুরু করলো! আমার গলায় গিয়ে ঠেকেছে ধোন।

আমি অওক অওক করে উঠলাম। কিন্তু সে ঠাপিয়েই যাচ্ছে! মুখ চোদা চুদছে আমাকে! আমি সুযোগ পেয়ে আমার দাত বসালাম। সে আমার কান ধরে টান দিলো! আমি ব্যথা পেয়ে উউউউউউহ করে চেচিয়ে উঠলাম। কি যেন ভেবে সে নেমে গেলো খাট থেকে। রুম থেকে বেরিয়ে গেলো। ভাবলাম চলে যাবে।সে নেমে একপাশে সরে বসলো।বললাম- এবার ছাড়! চলে যা!

আমার পিরিয়ড! আর কিছু পারব না। আমায় ছেড়ে দে

সে খেক খেক করে হাসলো। আমায় তুলে উপোড় করে শোয়ালো। বলল- খানকি চুদি আরো অনেক কিছু করার বাকি রে! সবে ত শুরু। pasa chodar golpo

আমি ভয়ে ভয়ে জিজ্ঞেস করলাম আর কি করবি?

সে আমার চুলের মুঠি ধরে মাথা ঝাকিয়ে বলল- মাগি তুই করে বলছিস কেন? এই বলে সে আমাকে দুইগালে ইচ্ছে মত চড দিলো। আমি এবার হাউমাউ করে কেদে দিলাম। বললাম- আমাকে ছেড়ে দে! বলল- আবার তুই! বললাম- ছেড়ে দেন আমারে! সে ভঙ্কর ভাবে হাসতে লাগলো।

আমাকে ডগি স্টাইলে বসিয়ে আমার পাছাটা উচু করে আমার পাছায় হাত বুলাতে বুলাতে বলল- আহহহহহহ এত সুন্দর রসগোল্লার মত পাছা না চুদলে পাপ হবে! ইসসসসস কি ফর্সা! এই মাগি তোর পাছায় কেউ ল্যাওড়া দিসে? আমি বলয়াম- নাহহহ।এটা করবি না।আবার তুই বলাতে সে পড়ার টেবিল থেকে স্কেল নিয়ে পাছায় বাড়ি দিতে লাগলো।এত জোরে মারতেছে যে লাল লাল দাগ বসে যাচ্ছে। এক সময় পাছার দাবনায় দাত দিয়ে কামড়ে দাগ করে দিলো।

আমি চিতকার করাতে বলল- চুপ মাগি! ড্রেসিং টেবিল থেকে লোশনের বোতল নিয়ে লোশন মাখালো ইচ্ছেমতো পাছার ছেদায়। এরপর পুচ করে একটা আঙুল ঢুকিয়ে দিলো ছেদায়। আমি ব্যথায় ককিয়ে উঠলাম। সে আমার মুখের কাছে এসে বলল- চোষ! দেখি তার ধোন আধশোয়া। আমি মুখে নেওয়ার আগে এক দলা থুতু বের করে ধোনে মাখিয়ে দিলো। pasa chodar golpo

থুতু সমেত ধোনটা মুখে পুরে দিল্প। আমি চুষতে লাগয়াম।কিছু পর পর সে ধোন চেপে ধরে গলা পর্যন্ত ঢুকিয়ে দেয়! একটু পর তার ধন আমার চোদার উপযোগী হলো। সে মুখ থেকে বের করে এটার গোড়া পর্যন্ত লোশন মাখিয়ে নিলো।

বলল- ছেপ লাগিয়ে নিতাম।কিন্ত্য দামি বেশ্যার দামি লশন থাকতে ছেপ লাগবে না! ছেপ তোরে খাওয়ামু! এই বলে সে ওয়াক করে এক দলা থুথু আমার হা করা মুখের ভিতর ছুড়ে দিলো। মুখ চেপে ধরায় আমি গিলে ফেললাম।এরপর সে আমার তলপেটে একটা বালিশ দিয়ে উপুড় করে শোয়ালো। তারপর চড়ে বসল পিঠে। পা ফাক করে পাছার তলায় বসল।

দাবনা ছড়িয়ে ধোনটা পাছার ছেদায় সেট করলো। প্রথম ধাক্কায় ঢুকেনি। কয়েকবার চেস্টা করল। ঢুকছে না। এবার সে আবার আমাকে ডগি করালো।এতে পাছার ছেদা বাইরে বেরিয়ে এলো। সে ধোন সেট করে একটা ধাক্কা দিতেই মুন্ডিটা ঢুকে গেলো।

আমি মাগোওঅঅঅঅঅঅঅঅঅঅঅঅঅঅঅঅ বলে চিৎকার দিলাম। সে কোমরে থাপ্পড় দিয়ে বলল- চুপ থাক।নইলে পেট ফুটা করে দেব।আমি দাত খিচে চুপ করে গেলাম ভয়ে। আবার দিলো এক ঠাপ! অর্ধেকটা ঢুকলো ধোন। মনে হচ্ছে যেন আমার পাছার ভিতরটা ছিড়ে সব একাকার হয়ে গেছে! খুব ব্যথা হচ্ছে। pasa chodar golpo

জ্বলছে! আমি বললাম- আমি পারছি না! বের কর কুত্তার বাচ্ছা! তুই আমাকে খুন কর! তাও বের করে নেয়। আমি মোচরামুচড়ি করতে লাগলাম। সে আমাকে মাথায় গাট্টা মেরে মাথা ঝিম ধরিয়ে দিলো। আমি উপুড় হয়ে শুয়ে গেলাম। সেও আমার তলপেটে বালিশ ঠিক করে দিলো ধোন ঢুকানো অবস্থাতেই।

ধোনের গোড়ায় আরেকটু লোশন লাগয়ে দিলো আরেক ঠাপ ফরফর করে আমার পাছা চিরে পুরা ধোনটা গোড়া পর্যন্ত আমার পাছায় আমুল গেথে গেলো।সে না ঠাপিয়ে ধোন চেপে ধরে আছে। বলল- মাগি তোর পাছা অনেক টাইট! চুদতে মজাই হবে! এই বলে ঠাপানো শুরু করলো হুক হুক করে। প্রায় পাচ মিনিট ঠাপানোর পর বলল- একি রে তুই ত হেগে দিছিস! আমার ধোনে ত তোর গু লেগে গেছে রে! আবারো ঠাপাতে লাগলো। pasa chodar golpo

পিঠে শুয়ে আমার কাধে কামড় দিয়ে দাত বসিয়ে দিলো।আরো প্রায় দশ মিনিট ঠাপিয়ে ধোন চেপে ধরে চিরিক চিরিক বীর্যপাত করলো পাছায়। বীর্যপাত এর পর চুপচাপ পিঠে শুয়ে থাকলো মিনিট দুয়েক! এরপর উঠে পাশে শুয়ে আমাকে চিত করালো! আমি ভাবলাম এবার মুক্তি পাবো।কিন্তু কিসের মুক্তি! সে আমার দুধ চেপে ধরে দুধ দোহনের মত টানতে লাগলো।

ইচ্ছেমতো টপে টেনে কামড়ে দুধ দুমড়ে মুচড়ে দিলো।আমি ব্যথায় ককিয়ে উঠলাম। বলল- দুধ দিয়ে ঘষে তার ধোন পরিষ্কার করে দিতে। আমি বাধ্য হয়ে তার ধোনে লেগে থাকা বীর্য গু সব পরিষ্কার করে দিলাম দুধ দয়ে ঘষে! সে উঠে গিয়ে ধোন ধুয়ে আসলো।আমি এবারো ভাবলাম চলে যাবে।কিন্তু না।আমার মুখে পাছা দিয়ে বসে বলল চাটতে।

আমি তার কালো হোগার ছেদা চাটতে লাগলাম।ভোটকা গন্ধে বমি চলে আসলো। সে চিত হয়ে শুলো। বগল তুলে দিয়ে বলল চাটতে। বগলে লোম ভর্তি আমি পারবনা বলাতে চুলের মুঠি ধরে বাম বগলের তলায় আমার মুখ চেপে ধরলো।আমি বাধ্য হয়ে জিভ দিয়ে বগলের বাল চাটতে লাগলাম। ইচ কি বিশ্রি ঘামের গন্ধ! ওয়াক! কিন্তু সে আহ আহ করে এঞ্জয় করতে লাগলো।কিছুক্ষন পর সে আবার আমাকে ধোন চুষে দিতে বলল। pasa chodar golpo

এবার সে খাট্ব দাঁড়িয়ে আমাকে হাটু গেড়ে বসে চুষতে বলল। আমি ঘিন করললেও ভয়ে চুষতে লাভলাম। সে কিছু পর পর মুখটা চেপে ধরে রাখতেছে। ফলে আমার দম বন্ধ হয়ে আসছিলো। মুখ দিয়ে লালা গড়াতে লাগল। টপ টপ করে লালা পড়তে লাগলো।ধোন আবারো লোহার মত ঠাটিয়ে উঠলে আমাকে কোলে করে পড়ার টেবলে নিয়ে শোয়ালো।

চিত করে রেখেই আমার পা ছড়িয়ে দিয়ে এক ঠাপে অর্ধেক ধোন ঢুকিয়ে দিলো পাছায়। এবার আর তেমন কস্ট হলো না। বরং আরাম লাগছে। আগের বীর্যের কারনে পিচ্ছিল হয়ে আছে পাছার ফুটো! সে আমার দুধ চেপে ধরে ঠাপের পর ঠাপ দিয়েই যাচ্ছে।

বিশ মিনিট টানা ঠাপানোর পর বের করে আমাকে টেবিল থেকে নামিয়ে ফ্লোরে হাটু গেড়ে বসতে বলল। আমি বসার পর ধোনটা লালা গু সমেত মুখে ঢুকিয়ে ঠাপানো শুরু করলো। দুই মিনিট ঠাপিয়ে চুলের মুঠি চেপে ধরে মুখেই বীর্যপাত করলো। এরপর ধোন বের করে ক্লান্ত হয়ে খাটে বসে পড়লো। আমি উঠে বাথরুম যেতে চাইলে বলল না।

  kakima choda ভাড়াটে কাকিমার সাথে চোদাচুদি | Bangla choti kahini

Leave a Reply