লোভে পাপ ! [৪] – Bangla Choti Golpo

Bangla Choti Golpo

একটা ছোট ঘরে গোলাপি সবুজ হলুদ ঝিকিমিকি আলো জ্বলছে. দরজা জানলা বন্ধ. ঘরে একটা মেয়ে. বয়স বেশি নয় . গায়ে কোনো কাপড় নেই. মেয়েটা একজনের ওপর বসে. মেয়েটির নিচে সেই লম্বা দেহের অধিকারী জামাল বাবু. এই কচি মেয়েটি তার জানেমন দের মধ্যে একজন. নতুন নতুন আসছে এর কাছে সে. বেশ ভালোই মজা পাওয়া যায়. মেয়েটাকে বাধ্য করেছে ওই প্রকান্ড জিনিসটা পুরো গ্রহণ করতে. এসব ব্যাপারে তার কোনো দয়ামায়া নেই. ওই বিশাল জিনিসটা প্রথম প্রথম সামলাতে কষ্ট হলেও আজ যেন ওটা ছাড়া থাকতেই পারেনা সে. মরদটার ওই তাগড়াই দণ্ড ভেতরে নিয়ে জামালের ওপর বসে তার দিকে তাকিয়ে কামুক হাসি দিচ্ছে সে. জামালও নিজের একটা হাত মেয়েটার দিকে এগিয়ে তার গালে হাত রাখলো আর বুড়ো আঙ্গুল মেয়েটির ফোলা ফোলা ঠোঁটে বোলাতে লাগলো. মেয়েটিও কামের নেশায় জামালের বুড়ো আঙ্গুলটা মুখে ঢুকিয়ে চুষতে লাগলো. উফফফফ মেয়েরা যখন এরকম ভাবে পুরুষদের শরীরের স্বাদ নেয় তখন দারুন লাগে তাদের. জামালও দেখছে তার কচি জানেমন কিভাবে চুষছে তার আঙ্গুলটা.
এমন সময় তার ফোনের এলার্ট টোন বেজে উঠলো. পাশেই ছিল ফোনটা. সেটা হাতে নিয়ে দেখলো কাল্টুর তরফ থেকে একটা ভিডিও এসেছে. সেটা ক্লিক করতেই চোখ বড়ো মুখ হা হয়ে গেলো জামাল বাবুর. এটা…… এটা কি দেখছে সে!!
সে আগে ফোন করলো কাল্টুকে.
হ্যালো?
হ্যা বল… কেমন দেখলি?
এটা কিরে? মানে কিকরে? ক্যাইসে? মতলব…. তু কব্? কব্ তুললি… কিভাবে?
আরে বাঁড়া জিজ্ঞেস করেই সময় পার করবি নাকি ব্যাটা? আগে দেখ… উফফফফফ এই সুযোগ কোনোদিন পাবো ভাবিনি বাঁড়া….. দেখ দেখ আগে…. পরে সব বলছি.
ফোন রেখে আবার চালালো জামাল ভিডিওটা. উফফফফফ এই দৃশ্য এবং আরও অনেক কিছু মনে মনে কল্পনা করেছে সে. এতদিন এই নারীকে কল্পনায় উলঙ্গ করে অনেক নোংরামি ভেবেছে সে… কিন্তু আজ… আজ তো কল্পনা নয়, বাস্তবে সে সেই সুন্দরীকে বস্ত্রহীন অবস্থায় দেখছে আর তাও আবার এই অবস্থায়. উফফফফফ বিশ্বাস হচ্ছেনা.. এটা সত্যিই? শালী কি খতরনাক চিস!! এতো গরমি আছে বদনে? এই গরমি তো ঠান্ডা করতেই হবে? উফফফফফ কাকিমা…. মেরি রূপ কি রানী উফফফ তুই যে আমায় আরও গরম করে দিলি শালী!!
জামালের ওপর বসে কামের নেশায় ডুবে জামালের বুড়ো আঙ্গুল চুষতে থাকা মেয়েটি হটাৎ অনুভব করলো নিচ থেকে তার ভাতার হটাৎ জোরে জোরে ধাক্কা দিতে শুরু করেছে. মেয়েটি তাকালো জামালের দিকে. একমনে সে ফোনে একটা কি দেখছে. কিন্তু জামালের মুখ চোখ পাল্টে গেছে. উফফফ কি ভয়ঙ্কর লাগছে তাকে. পুরুষের এই দৃষ্টি চিনতে ভুল করলোনা মেয়েটি. সব পুরুষের মুখে এই এক্সপ্রেশন আসেনা কিন্তু যার মধ্যে এইটা ফুটে ওঠে সেজে কি জিনিস ভালো করেই জানে সে. এদিকে জামাল দু পা ফাঁক করে নিচ থেকে জোরে জোরে ধাক্কা দিতে শুরু করেছে. আর তার ওপরের মেয়েটি আরামে আহ্হ্হঃ আহহহ জোরসে… জোরসে.. আয়সে হি আহ্হ্হঃ করছে. তার চোখে মুখে আনন্দ.
উফফফফ শালী কাকিমা!! কিভাবে গুদে উংলি করছে শালী!! উফফফ ক্যা জিসম হ্যা শালীকা!! উফফফ শাড়ি পড়া ম্যাক্সি পড়া দেখেই জামাল বাধ্য হয়েছে খেচতে… এতো আলাদাই ব্যাপার.
ইশ…. সোনামুনি কি ভাবে কাঁপছে! উফফফ আহ্হ্হঃ হ্যা হ্যা কাকিমা… করো করো জোরে জোরে আঙ্গুল নারাও… জোরে জোরে…. মুতে দাও… মুত দো কাকিমা মুত দো…. আহ্হ্হঃ – এসব জামাল মুখে নয় মনে মনে নিজেকে বলছে. এদিকে তার খেয়ালই নেই যে সে কি করছে.
মেয়েটি এবারে কেমন ঘাবড়ে গেছে. কারণ তার নিচে শুয়ে থাকা মানুষটা ক্ষেপে উঠেছে!! জোরে জোরে সে নিজের কোমর ওপরের দিকে ঠেলছে. এতটাই জোরে যে তার শরীর বিছানা থেকে কিছুটা ওপরে উঠে যাচ্ছে. আর তার ভেতরে থাকা প্রকান্ড জিনিসটা যেন আরও গভীরে গিয়ে ধাক্কা মারছে.
আহ্হ্হঃ ধীরে… ধীরে সে কর…. ইতনা নাহি আহ্হ্হঃ জামাল.. আহ্হ্হঃ
কিন্তু কই জামাল? জামালের কানে কোনো আওয়াজই ঢুকচ্ছেনা. ফোনের স্ক্রিনে অনিন্দ সুন্দরী কাকিমার গোপন দুস্টুমি দেখতে দেখতে সে যেন তাতেই হারিয়ে গেছে. আজব এই ব্রেন আগেও বলেছি. এতক্ষন একটা কচি জানেমনের উলঙ্গ শরীর দেখে, তাকে নিজের ওপর বসিয়ে আদর করতে করতেও এতটা উত্তেজিত হয়নি জামাল যতটা ফোনে ওই ভিডিও দেখে হচ্ছে সে. নিজেদের টার্গেট করা সুন্দরীকে ঐভাবে গুদে উংলি করতে করতে নিজের দুদু টেপাটিপি করতে দেখে জামাল আর নিজেতে নেই. সে এখন ভয়ঙ্কর কাম দানবে রূপান্তরিত হয়েছে!!
বিছানা কাঁপিয়ে ক্যাচ ক্যাচ আওয়াজ তুলে সে দাঁত খিচিয়ে প্রায় লাফাচ্ছে শুয়ে শুয়ে. আর তরফলে মেয়েটির শরীরও লাফাচ্ছে. মেয়েটা ঘাবড়ে গেছে. তার এই ভাতার দারুন চোদোনবাজ. কিন্তু তার এই রূপ আগে দেখেনি সে. এটাই কি তাহলে আসল জামাল?
ছোড়….. ছোড়… ইতনা ভি নাহি আহহহ… ধীরে আহ্হ্হ.
মেয়েটা উঠতে গেলো কিন্তু গুদ থেকে বাড়াটা কিছুটা বার করতেই জামাল জোরে তোলঠাপ দিয়ে একহাতে কোমর ধরে বসিয়ে দিলো বাঁড়ার ওপর. সে এবারে মেয়েটার হাত টেনে ওকে নিজের ওপর কিছুটা টেনে নিলো আর দুই পা ভাজ করে শুরু করলো দুর্দান্ত তোলঠাপ. বাড়াটা রসালো গুদে অর্ধেক বেরিয়ে আসছে আর আবার পুরোটা ঢুকে যাচ্ছে. বিচি ফুলে ঢোল. সেটা গিয়ে পাছার দাবনায় বাড়ি খাচ্ছে আর থপ থপ আওয়াজ হচ্ছে. মেয়েটার অসাধারণ সুখও হচ্ছে আবার অসস্তিও.
উফফফফ কাকিমা সোনা ক্যা চুঁচি হ্যা তেরা শালী…..ওই বোকাচোদা যখন তোমার পেট থেকে বেরিয়ে ছিল তব না জানে কিত্না দুধ ভারা রাহা হোগা উন দোনো চুঁচিওন মে!! আহ্হ্হঃ আহ্হ্হঃ
এক অদ্ভুত পরিস্থিতি যেন. সে ভোগ করছে অন্য মেয়েকে কিন্তু সম্পূর্ণ ধ্যান বাবাইয়ের মায়ের ওই ভিডিওর ওপর. যেন ওই মেয়েটির এই মুহূর্তে কোনো মূল্যই নেই তার কাছে. সে শুধুই ওই বাঁড়া ঢোকানোর যন্ত্র. জামাল এবারে মেয়েটাকে নিয়ে উল্টে গেলো. এবারে জামাল মেয়েটার ওপরে. বিছানার ধরে চলে এসেছিলো ওরা. জামাল মেঝেতে নেমে মেয়েটাকে টেনে এনে দুই পা হাতে করে তুলে নিজের কাঁধে তুলে নিলো আর শুরু হলো ভয়ানক পৈশাচিক চোদন!!
মেয়েটা চিল্লাছে. চিল্লাক…. তাতে জামালের কি? সে ফোনে সুন্দরী কাকিমার খেলা দেখতে দেখতে জোরে জোরে কোমর নাড়াচ্ছে. দাঁত খিচিয়ে কাকিমাকে ওই মেয়েটার জায়গায় কল্পনা করে ভয়ঙ্কর ঠাপ দিচ্ছে.
আঃহ্হ্হঃ….সালে আদামখোর ছোড় কুত্তে আহ্হ্হঃ
চুপ শালী…. মজা লে আহ্হ্হঃ আঃহ্হ্হঃ আহ্হ্হঃ জামাল কামের নেশায় বলে উঠলো .
শয়তানটার ওই বাঁড়া বেশ অনেকবার নেয়া আছে মেয়েটির কিন্তু আজ সে বুঝছে পুরুষ ক্ষেপে উঠলে কতটা ভয়ঙ্কর!! উফফফফ কত ভেতরে ঢুকে যাচ্ছে বাড়াটা. মেয়েটা বুঝতে পেরেছে যে তার ভাতার নিশ্চই কোনো পানু দেখে উত্তেজিত হয়ে উঠেছে. কিন্তু সামান্য একটা পানু দেখে ওতো গরম হয়ে ওঠার কারণ কি? সেতো আর বুঝছেনা ওই ভিডিওর সুন্দরী কতটা সেক্সি.
উফফফ আহ্হ্হঃ আহ্হ্হঃ এখন ভালো লাগছে…মেয়েটার. হ্যা দারুন লাগছে….. আহ্হ্হঃ কি জোর হারামিটার গায়ে. ইশ কি ভয়ানক জোরে জোরে ধাক্কা দিয়ে চলেছে শয়তানটা… উফফফ ভেতরটা ভোরে গেছে উফফফ
ভিডিওটা দুবার দেখে জামাল পুরো তেতে উঠেছে. ওই কাকিমাকে এই মাগীটার মতো তার দুপায়ের নিচে আনতেই হবে আর এইভাবে ওই শালীও মস্তি নেবে. ওই ফরসা দুদু দুটো দুলবে আহহহ আর ভাবতে পারলোনা জামাল. ফোনটা বিছানায় ফেলে দিয়ে মেয়েটাকে টেনে নিলো নিজের কাছে. মেয়েটা দু হাতে জড়িয়ে ধরলো জামালকে. কাঁধে হালকা কামড় দিয়ে কানের কাছে মুখ এনে বললো – আদামখোর!!
জামাল হেসে বললো – হ্যা…. ও তো হু…. শালী তোকেই খাবো আজকে. বলে মেয়েটাকে গায়ের জোরে কোলে তুলে নিলো. মেয়েটার পাতলা শরীর তুলতে কোনো অসুবিধাই হলোনা ওর. কোলচোদা করতে করতে ভাবতে লাগলো বাবাইয়ের মায়ের কথা. এবারে ওই কাকিমার মুক্তি নেই তার হাত থেকে. তারপরে বাবাইয়ের মাকে কল্পনা করে ওই মেয়েটির যে কি অবস্থা করলো তা জামাল নিজেও জানেনা. কারণ সে পার্ভার্ট দানবে পরিণত হয়েছিল. শুধু ঘর ভোরে উঠেছিল অশ্লীল সব শব্দে!
পরের দিন স্কুলে গিয়ে কাল্টুর কলার ধরে জামাল বললো – বোকাচোদা… শালা… আমাকে ফিরে যেতে বলে তুই ওই বাড়িতে একা একা চলে গেছিলি খান্কিরছেলে!! শালা তোর মা
কাল্টু শয়তানি হেসে বললো – দাঁড়া না বোকাচোদা….. শালা আমার মা পরে করবি আগে এটা দেখ. এই বলে সে পকেট থেকে একটা ছোট প্যাকেট বার করলো. তাতে কয়েকটা ছোট ট্যাবলেট এর মতো কি যেন রয়েছে.
আরি শালা!! পেয়ে গেছিস!! জিও!! story bangla choti মা! শুধু একবার করবো – 13
তুই তো জানিস আমার কানেকশন আছে. একদম হেভি জিনিস- কাল্টু হেসে বললো.
জামাল নিজের প্যান্টের সামনে হাত বোলাতে বোলাতে বললো – আর পারছিনা বাঁড়া…..ওই বোকাচোদার মাকে যতক্ষণ না নিচ্ছি ততক্ষন এটা ঠান্ডা হবেনা. কালকে ওই ভিডিও দেখার পরে আর থাকতে পারছিনা. শালা মাগি চুদছিলাম. তোর ভিডিও দেখে তো মাথাই খারাপ হয়ে গেছিল. যা অবস্থা কোরেছি মালটার.
কাল্টু হেসে বললো – মাগি বেঁচে আছে তো….? নাকি মেরেই দিয়েছিস ডান্ডা দিয়ে চুদে?
জামাল হেসে – হে হে….. মাগিকে আধমরা করে ছেড়েছি বাঁড়া. উফফফ কি করবো.. হটাৎ করে এরকম ভিডিও দেখলে সামলানো যায়… কুত্তার বাচ্চা তুই বাঁড়া একাই চলে গেলি? উফফফফ… আমি সাথে থাকলে ওই সিন্ দেখলে শালীকে ওখানেই…….
ওই জন্যই তোকে সাথে নিইনি বাঁড়া…… আরে কালকে মালটার ওই অবস্থা দেখেই বুঝেছিলাম কত গরম এই মাগি. ওই বোকাচোদার বাপ্ নিজে একটা গান্ডু. এরকম জিনিস বিয়ে করেছে কিন্তু সামলানোর দম নেই. তাই তো এতো কাকিমা এতো গরম. উফফফফ কাল ঐভাবে পাছায় বাঁড়া ঘষতে পারবো ভাবিইনি…. তাইতো আর থাকতে না পেরে গেছিলাম. কিকরে জানবো বাঁড়া ওই সিন্ অপেক্ষা করছে উফফফফ!!
জামাল বললো – উফফফফ একবার শালীকে পাই…. পুরো ছিঁড়ে খাবো…. সাচ মে পালং তোর দেঙ্গে!!
কাল্টু – এবারে তোর ইচ্ছা পূরণ হবে. হাতে আসল জিনিস এসেগেছে. হাই ডোজের মাল. এমনিতেই শালী পুরো আগুন আছে…. এই জিনিস শুধু ওই আগুনে ঘি ঢালার কাজ করবে… আর তারপর…….!!
জামাল – উফফফ আর পারছিনা…. শালীর মধ্যে জাদু আছে. যাবসে দেখা… পাগলা কুত্তা হয়ে আছি… আহ্হ্হঃ উফফফ…. কিন্তু… কিকরে হবে ব্যাপারটা?
কাল্টু শয়তানি হেসে বললো – ছেলেটার বাপ্ তো কাজে চলে যায়, ওই ব্যাটা স্কুলে থাকে….. তাহলে বাকি রইলো?
জামাল – ঐতো সেদিন মালটা বললো – বাড়িতে চার জন. মা বাপ্ নিজে আর ঠাকুমা. মানে বাড়িতে থাকে ওই বুড়ি আর আমাদের মাল.
কাল্টু – ওই বুড়িকে নিয়ে ঝামেলা নেই. দুপুরে ঘুমোয়. আমি জানলা দিয়ে দেখেছি. ভোঁস ভোঁস করে নাক ডাকে বুড়ি.
জামাল – মানে বুড্ডি থেকে খাতড়া নেই তো?
কাল্টু – আরে ধুর… বললাম না না ডাকিয়ে ঘুমোয়. এই সুযোগ…… আর না বাঁড়া…. কালকেই যেভাবে হোক
টিফিনের সময় বাবাই আর মৈনাক এখনো বাইরে যায়না. যদিও বেশ কয়েকদিন আর ওদের মুখ দেখেনি বাবাই কিন্তু তবু ঘরেই টিফিন খায়. দুই বন্ধু ভাগাভাগি করে টিফিন খেয়ে কিছুক্ষন ক্লাসেই আড্ডা মেরে হাত ধুতে বাইরে গেলো. কল থেকে হাত আর টিফিন বক্স ধুয়ে যখন ওরা ফিরে আসছে তখন সিঁড়ির সামনে আসতেই চমকে উঠলো দুজনেই. যাদের থেকে এড়িয়ে চলার চেষ্টা করছিলো তারা সিঁড়ি দিয়ে নেমে আসছে. বাবাই ভেবেছিলো দৌড়ে পালাবে কিন্তু তা আর কি সম্ভব হবে? ওরা এসে দাঁড়িয়েছে একদম ওদের সামনে. বুকটা ধক করে উঠলো দুই বন্ধুর. এবার এরা কি করবে?
কাল্টু – কিরে? কেমন আছিস?
ভা… ভালো….
ওদের হাতে টিফিন বক্স দেখে কাল্টু বললো – তা আজকে কি ছিল টিফিনে?
মৈনাক – চাউমিন.
আর তোর?
বাবাই ঢোক গিলে বললো – ডিম পাউরুটি.
কাল্টু আর জামাল সামনে দাঁড়িয়ে থাকা জুনিয়ার ছেলে দুটোর ভয়ার্ত চেহারা দেখে নিজেদের একে অপরকে দেখে মুচকি হাসলো. তারপরে জামাল বললো – চল ভাগ.. যা
বাবাই আর মৈনাক নিজের কানকে বিশ্বাস করতে পারছেনা. ওরা কিছু না বলে ওদের যেতে দিচ্ছে!! ভয় ও অবাক চোখে তাকিয়ে সামনে দাঁড়ানো সিনিয়ার দাদা দুটোর দিকে. দাদা তো অনেক ভদ্র কথা হয়ে গেলো… এনারা দাদা বলার যোগ্য? যাইহোক বাবাইদের এই চাহুনি ওই দুজনও বুঝতে পারলো. কাল্টু হেসে বাবাইয়ের কাছে এসে ওর কাঁধে বিশ্রী একটা চাপর মেরে (বাবাই কিছুটা এগিয়ে গেলো ওই হাতের ধাক্কায়) বললো – আরে ভয় পাসনা…. তোদের সাথে কদিন ইয়ার্কি মারছিলাম. তবে সেদিন তুই ভ্যা ভ্যা করে কেঁদে দিলি কেন? যাকগে… আমরা আর তোর টিফিন খাবোনা…. কি বল জামাল?
জামাল এগিয়ে এসে বাবাইয়ের অন্য কাঁধে হাত রেখে বললো – হ্যা… তুই ভয় পাসনা বাঁড়া….. দেখ মালটা কি ভয় পাচ্ছে
বাবাইয়ের ভয় পাওয়া মুখটা দেখে দুজনেই হেসে উঠলো. সেই নোংরা বিশ্রী হাসি. সেই হাসিতেও যেন হুমকি মেশানো!
জামাল বাবাইয়ের গাল অভদ্র ভাবে টিপে বললো – ভয় পাসনা….. আমরা ইয়ার্কি মারছিলাম তোদের সাথে….. আমরা আর তোর টিফিন খাবোনা…. তোর মায়ের হাতে বানানো টিফিন তুই খা… আমরা বরং তোর মাকেই………কি বলিস কাল্টু?
কাল্টু – হ্যা…. তুই তোর মায়ের হাতের রান্না খেয়ে যা.. আমরা ওতে ভাগ বসাবোনা….. আমরা বরং অন্য কিছুতে ভাগ বসাবো.. কি তাইতো?
এই বলে কাল্টু জামাল একে অপরকে চোখ মারলো. বাবাই মৈনাক এসবের কিছুই বুঝলোনা.
চল ভাগ….. বলে ওরা অন্যদিকে চলে গেলো. বাবাই মৈনাকের দিকে তাকালো. একটা শান্তির হাসি খেলে গেলো বাবাইয়ের ঠোঁটে. উফফফফফ বাবা বাঁচা গেলো!!
কিন্তু বেচারা নিষ্পাপ বাবাই কিকরে বুঝবে যে আগামীকাল একটা ভয়ঙ্কর কিছু হতে চলেছে যেটা সব ওলোট পালট করে দেবে!
পর্ব ১৪
একটা একতলা বাড়ি,নিস্তব্ধ এলাকা. বাড়ির মধ্যে একটা ঘরে এক বয়স্ক মানুষ শুয়ে টিভিতে পুরোনো বাংলা সিনেমা দেখছেন. ওনার ছেলে অফিসে কাজে ব্যস্ত আর নাতি স্কুলে. বৌমা গেছে স্নানে. সাথে কিছু জামাকাপড়ও নিয়ে গেছে কাচতে. বৌমা একটু আগেই ওনাকে ওষুধ দিয়ে তবে স্নানে গেছে. সত্যি… মেয়েটা কত খেয়াল রাখে তার আর সবার. একা হাতে সব সামলায়. আগে কাজের লোক ছিল কিন্তু বেশ অনেকদিন হলো সে ছেড়ে দিয়েছে. তাই বৌমাই সব নিজের হাতে খেয়াল রাখে. সবদিকে কত নজর ওর. কিন্তু আজ কি বৌমা একটু অসুস্থ? কেমন অন্যমনস্ক লাগছিলো না? আবার ঘাম ছিল….. গরম আছে কিন্তু এতটাও এখণো পড়েনি. বৌমাকে উনি জিজ্ঞাসাও করেছেন কিন্তু সে তো বললো সে ঠিক আছে. ওনার জন্য টিভিতে এই পুরোনো ফিল্মটা চালিয়ে সে স্নানে চলে গেলো. এতটাই উনি জানেন.. কারণ এই সবটুকু মুহূর্তের সাক্ষী তিনি. কিন্তু এই মুহূর্তে কোথায় কি ঘটছে তা উনি কি করে জানবেন? এই যেমন অফিসে তার ছেলে কি করছে? স্কুলে তার নাতি এখন কোন ক্লাস করছে? উনি শুধু এইটুকুই জানেন যে ওনার বৌমা স্নান করছে
তবে জানা আর ঘটার মধ্যে যে অনেক তফাৎ. বাবাইয়ের ঠাম্মি জানেন যে পুত্রবধূ নিজ কর্তব্য পালন করে বাথরুমে গেছেন. কিন্তু সেখানে কি করছে সে? এ আবার কি প্রশ্ন? নিশ্চই স্নানই করছে সে. কিন্তু এই মুহূর্তে বাথরুমের কাছে গেলে হয়তো শুধুই শাওয়ার দিয়ে জল পড়ার শব্দ শোনা যেতোনা, সাথে হয়তো অন্য কিছু আওয়াজও শোনা যেত.
কয়েক ঘন্টা আগে –
বাবাই স্কুলের ব্যাগে বই ঢোকাচ্ছে. বাবা ফোনে কলীগের সাথে কথা বলতে বলতে ঘড়ি দেখছেন.
বাবাই….. চল দেরী হচ্ছে বাবু…
হ্যা বাবা…..
বাবাইয়ের মা ছেলের স্নান করে আসা চুল চিরুনি দিয়ে সেট করে দিচ্ছে. ব্যাগ গুছিয়ে একবার ঠাম্মির ঘরে গিয়ে ঠাম্মিকে আসছি বলে বাবার সাথে বেরিয়ে গেলো বাবাই. মা গেট পর্যন্ত গিয়ে ছেলে ও স্বামীকে বিদায় জানিয়ে ফিরে এলেন. শাশুড়ি মা এখন সেই ভাবে হাঁটা চলা করতে পারেন না. তা বলে একেবারেই যে পারেন না তা নয়. দেয়াল ধরে ধরে হাঁটতে পারেন. কিন্তু তাও বৌমাই ওনাকে বাথরুমে নিয়ে যান আর কাজ শেষে নিয়ে আসেন. কারণ ভেজা পায়ে স্লিপ খেয়ে পড়ে গেলে এই বয়সে ব্যাপারটা সাংঘাতিক হতে পারে. তাই ওনার হলে তারপরে নিজে যান. আজকেও সকালে সুপ্রিয়া বাথরুমে নিয়ে যান আর ফেরত নিয়ে এসে আবার শুইয়ে দেন. তারপরে নিজে আর শাশুড়ি মা মিলে সিরিয়াল দেখতে দেখতে সকালের খাওয়া সাড়েন. একটু পরেই ওই মাছ বেছতে আসা লোকটার গলা পেলে তিনি গিয়ে ওই লোকটার থেকে মাছ কেনেন. টাকা মিটিয়ে তিনি মাছ নিয়ে ফিরে আসেন. এক দুদিন অন্তর পরিষ্কার করার ব্যাপার থাকে. রোজ রোজ করতে ভালো লাগেনা তাই একদিন কি দুদিন অন্তর করেন. কালকেই করেছেন বলে আজ আর কোনো ইচ্ছে নেই.
সাড়ে এগারোটা নাগাদ রান্না চাপিয়ে উনি শাশুড়ি মাকে স্নান করাতে নিয়ে গেলেন. স্নান উনি নিজেই করেন কিন্তু হাটিয়ে নিয়ে যাওয়া আর ফিরিয়ে আনা বর্তমানে বৌমাই করেন.
ঠিক আছে বৌমা…. তুমি যাও. আমি হলে ডাকবো. – বললেন শাশুড়ি মা.
ওনাকে বাথরুমে রেখে বাবাইয়ের মা ফিরে এলেন. রান্নাটা একটু নেড়ে বাবাইয়ের মা চায়ের জল চাপালেন. এই সময় আরেকবার উনি চা খান. আগে শাশুড়িও খেতেন কিন্তু এখন ডাক্তারের পরামর্শ মতো ওনার সব রুটিন চলে. চা বানাচ্ছেন উনি রান্না ঘরে. কিন্তু পেছনে রান্না ঘরের দরজার বাইরে একটা মাথা উঁকি দিয়েই সরে গেলো. চায়ের কাপ হাতে নিয়ে উনি শাশুড়ির ঘরে এসে কাপটা রাখলেন. টিভিতে বিজ্ঞাপন হচ্ছে. গরম ধুমায়িত চা…. তাই সেটিকে সামনের টেবিলে রেখে উনি নিজের ঘরে গেলেন. ঘরে গিয়ে ছেলের কয়েকটা জামা স্বামীর আগের দিনের অফিসের শার্ট, গেঞ্জি, প্যান্ট নিজের তিনটে ম্যাক্সি হাতে করে নিয়ে বিছানায় রাখলেন. তারপরে ছেলের পড়ার টেবিলে অগোছালো বই গুলো সেট করে, বিছানা থেকে ওই কাপড় গুলো নিয়ে আবার ফিরে এলেন শাশুড়ির ঘরে. ওগুলো নিচে রেখে তিনি এবারে বিস্কুটে কামড় দিলেন, তারপরে ওনার ঠোঁট স্পর্শ করলো চায়ের কাপে. বিস্কুট সহযোগে চা পান করতে করতে সিরিয়াল দেখতে লাগলেন.
চা টা কেমন যেন লাগছে….. একটু বেশিই মিষ্টি. কিন্তু চিনি তো উনি বেশি দেননি. যেমন সবসময় দেন তেমনই আজকেও দিয়েছেন. নাকি ভুল করে বসলেন? কয়েক চুমুক দিয়েছেন এমন সময় উনি দেখলেন শাশুড়ি মা নিজেই কোনোরকমে দেয়াল ধরে হাঁটতে হাঁটতে ঘরে ঢুকছেন.
একি মা!! আপনি একা একা চলে আসলেন? ডাকবেন তো….. এইভাবে একা একা আসতে হয় মা?
বউমার হালকা বকুনি খেয়ে শাশুড়ি হেসে বললেন – আরে আমি ঠিক আছি তো বৌমা…… তুমি বার বার এইভাবে ধরে ধরে নিয়ে আসবে…. রোজ রোজ কি ভালো লাগে মা? তাই…..
তাই এরকম না বলে হেঁটে আসবেন? তাও স্নান করে ভেজা গায়ে? উফফফফ মা… আপনি যে কিকরেন না…. স্লিপ খেলে কি হতো? মনে আছে আপনার নাতি একবার কি জোরে স্লিপ খেয়ে পড়েছিল? ও নাহয় ছোট তাই সেরকম কিছু হয়নি কিন্তু আপনি? কিছু একটা হলে? আর কোনোদিন এরকম করবেন না মা.
আচ্ছা আচ্ছা বৌমা. আর করবোনা – হেসে বললেন বাবাইয়ের ঠাম্মি. তারপরে এসে বসলেন নিজের বিছানায়. তারপরে নিজের পা তুলতে গেলেন কিন্তু কষ্ট হচ্ছিলো তাই বাবাইয়ের মা ওনার পা বিছানায় তুলে দিলেন.
ও হ্যা বৌমা… যেটা বলতে গিয়ে ভুলেই যাচ্ছিলাম… তুমি কি একটু আগে বাথরুমের কাছে এসেছিলে? – বাবাইয়ের ঠাম্মি জিজ্ঞেস করলেন নিজের বৌমাকে.
আমি? কই নাতো… আমিতো যাইনি মা… কেন?
বাবাইয়ের ঠাম্মি নিজের পেছনে দুটো বালিশ রেখে হেলান দিয়ে বললেন – না….. আমার মনে হলো যেন কেউ ওই দরজার বাইরে ছিল…. কিন্তু…… যাকগে….. ও হয়তো ভুল হবে… বা কাক ফাক হয়তো ওই জানলার ওপরে বসেছিল. উড়ে যেতে আমি ভাবলাম কেউ যেন সরে গেলো….. ছাড়ো…..
ওহ…. যাই হোক মা…. আজকের মতো ভুল আর যেন করবেন না মা……… এভাবে একা একা জল পায়ে একদম হাঁটবেন না…. দেখছেন তো পা তুলতেই কেমন অসুবিধা হচ্ছে..
আচ্ছা বৌমা…… ঠিকাছে হেহে.
শাশুড়ির পাশে বসে বাকি চা টুকু শেষ করে দিলেন বাবাইয়ের মা. উমমম….. নিশ্চই আজ ভুল করে বেশি চিনি দিয়েছেন.. এরকম ভুল হলো? কেমন যেন অন্যরকম লাগলো চাটা.
সিরিয়াল শেষে বাবাইয়ের মা চ্যানেল পাল্টাতে পাল্টাতে একটা সিনেমার চ্যানেল দিলেন. পুরোনো কালের একটা সিনেমা হচ্ছে সেখানে.
থাক বউমা…. এইটা দেখি…. অনেকদিন পরে বইটা দিলো- শাশুড়ি মা বললেন.
বৌমা আর শাশুড়ি পুরোনোকালের ওই ছবি দেখতে লাগলেন. যত ফিল্ম এগোচ্ছে ততই বাবাইয়ের ঠাম্মি সেই ফিল্মের সাথে একাত্ত হয়ে হারিয়ে যাচ্ছেন. তিনি সেই কবে দেখেছিলেন ছবিটা. আহা…. কি সুন্দর ছবি. কি সুন্দর গান গুলো. সেই ছবিতে এখন একটা গান শুরু হলো. গানে ডুবে গিয়ে শাশুড়ি মাও খুব ধীরে ধীরে নিজেও গানটি গাইতে লাগলেন. সুরের জগতে তিনি এতটাই হারিয়ে গেছিলেন যে লক্ষ করেননি যে পাশে বসে থাকা বৌমার মধ্যে কিছু পরিবর্তন এসেছে. একটু আগে পর্যন্ত সে শাশুড়ির পাশেই বিছানায় বসে ছিল কিন্তু এখন সে উঠে গিয়ে চেয়ারে বসেছে. কেমন অশান্ত হয়ে উঠছে সে. টিভিতে এতো সুন্দর গান হচ্ছে সেটা উপভোগ করার বদলে কেমন যেন করছে বৌমা.
আগের দিন রাতে –
না.. না.. না… গেলে একসাথে যাবো…. বাঁড়া তুমি আগে মস্তি লুটবে আর আমি কি আঙ্গুল চুষবো নাকি বোকাচোদা?
বোঝার চেষ্টা কর….. ব্যাপারটা রিস্কি হয়ে যাবে. প্রথম বারেই ওতো বাড়াবাড়ি করা উচিত নয়. আমাকে আগে যেতে দে. আগে আমি সবটা সামলাই…. তারপরে তোকেও ভাগ দেবো.
আইসা মত কর… যবে থেকে দেখেছি… লান্ড সামলাতে পারছিনা….. উস চুত কা যাবতাক ভোসরা না বানাদু….. কন্ট্রোল নহি কর পা রাহা হু…. আর তুই বাঁড়া বলছিস আরও অপেক্ষা করতে…. যাতে তুমি আগে মস্তি লোটো না? খুব শখ….. অতই যদি হয় তাহলে আমি আগে যাই…..
উহু….. তা হবেনা গুরু….. আর তাছাড়া মাল আমি জোগাড় করেছি. আমি তো যাবোই…… আর তুই বুজঝিস না কেন বাঁড়া? আমি কি তোকে ডিঙিয়ে নিজে একা এইশ করবো নাকি? তুইও ভাগ পাবি…. তবে এতো তাড়াতাড়ি মানে শুরুতেই ব্যাপারটা ঠিক হবেনা….. ভাই রুকো…. সবর কারো…. সবর কা ফল বহুত মিঠা হোগা. সিচুয়েশনটা বোঝ. তুই আমায় কত মালের সন্ধান দিয়েছিস…. মুন্নিকে তো তোরই জন্য পেয়েছিলাম. এবারে আমায় চান্স দে…. তোর জন্য আগে রেডি করি মালটাকে. তারপরে তুই যা পারিস করিস.
হুমম….. বেশ….. তাই হোক…. আগে তুই যা….. কিন্তু ইয়ে দাওয়াই কাম করবে তো?
সুপার ডোজ এর মাল বাঁড়া….. এটার পড়েই ইনজেকশন ছিল….কিন্ত ওর বহুত দাম তাই এটাই নিলাম…… আর এমনিতেই যা গরম জিনিস……. তারওপর এই জিনিস পড়লে কি হবে বুঝতে পারছিস?
ওঃহহহ কাল্টু……. যা করার তাড়াতাড়ি কর…… রুকনা মুশকিল হবে রাহা হ্যা আব…..
পরের দিন – আজ সকাল
হটাৎ কি হলো সুপ্রিয়ার? এরকম অসস্তি ফীল হচ্ছে কেন? হটাৎ কেমন যেন লাগছে ওর. উমমম…কেমন যেন আহ্হ্হঃ উফফফ….. কেমন একটা লাগছে ওর. এটা… এটা কি হচ্ছে? এতক্ষন তো ঠিকই ছিল. শাশুড়ির সাথে বিছানায় বসে ফিল্ম দেখছিলো. হটাৎ এরকম কি শুরু হলো? একটা অন্যরকম অজানা শিহরণ খেলে যাচ্ছে শরীরে. পায়ের সাথে পা ঘষছে সুপ্রিয়া. হাতের মুঠোয় অজান্তেই খামচে ধরছে বিছানার চাদর. অন্য হাত দিয়ে নিজের ঘাড়ে হাত বোলাচ্ছে সে. কেমন করছে ভেতরটা.
খোলা জানলা. পর্দা মাঝে মাঝে হাওয়ায় উড়ছে আর বাইরের আলো সম্পূর্ণরূপে ঘরের ভেতর ঢুকে আসছে. সেই জানলার বাইরেই কেউ দাঁড়িয়ে. দুটো চোখ উঁকি মারছে ভেতরে কিছু দেখার জন্য. তার কাজ সফল. সেই চোখ লক্ষ করেছে চায়ের কাপ খালি. ওই সুন্দরী চা পান করে ফেলেছে. এই চা কোনো সাধারণ চা নয়, হ্যা বানানোর পর অবশ্যই সেটা চাই ছিল কিন্তু একটা সুযোগ পেয়ে কামের নেশায় মত্ত শয়তানটি যে কাজটি করে ফেলেছে তাতে আর ওই চা কে সাধারণ চা বলা যায়না. কারণ চায় দুধ চিনি ছাড়াও আরও কিছু যেন মিশে গেছে.
এবারে কিছু সময়ের অপেক্ষা মাত্র. ঐতো খেলা শুরু হয়েছে মনে হচ্ছে না?
সুপ্রিয়া একবার শাশুড়ি মায়ের দিকে চাইলো. তিনি চোখ বুজে গানে ডুবে গেছেন. তার নজর অন্য কোনোদিকে নেই আর. এদিকে বৌমার হাত এখন নিজের থাইয়ের ওপর. নিজের থাইয়ের ওপর নিজের হাত ঘষতে শুরু করেছে বৌমা. খামচে ধরলেন ওই স্থানের কাপড়টা. অজান্তেই নিজের ম্যাক্সিটা পা থেকে কিছুটা উঠিয়ে দিলেন কিন্তু পরক্ষনেই আবার ছেড়ে দিলেন কাপড়ের অংশটি. জোরে জোরে শ্বাস নিচ্ছে সুপ্রিয়া. না……. এখানে এইভাবে বসে থাকাটা ঠিক নয়, সে এবারে পাশে চেয়ারে গিয়ে বসলো. আশ্চর্য তো! হলো কি তার হটাৎ? উফফফ এরকম লাগছে কেন? কেমন যেন একটা অনুভূতিতে হারিয়ে যেতে ইচ্ছে করছে. উম্মম্মম্ম আহ্হ্হঃ সত্যি দারুন লাগছে আহ্হ্হঃ
আবারো অজান্তেই বাঁ হাতটা থাইয়ে বোলাতে শুরু করেছে সুপ্রিয়া আর ডান হাতটি ঘাড়ের কাছে. চোখটা টিভির দিকে থাকলেও মনটা আর কিছুতেই ওই গানে রাখতে পারছে না সে. হটাৎ সেই ব্যাপারটা হতে শুরু করছে. আবার…… হ্যা আবার সেই সব অতীত মনে পড়তে শুরু করেছে.
বাবাইয়ের মা উঠে দাঁড়ালেন. চায়ের কাপটা হাতে নিয়ে শাশুড়িকে দেখে বেরিয়ে এসে রান্নাঘরে গেলেন. কাপটা রেখে জোরে জোরে নিঃস্বাস নিতে লাগলেন. উফফফফ এ কি হচ্ছে আমার? উফফফ
স্ল্যাবটার ওপর হাত রেখে হাঁটুর সাথে হাটু ঘষতে লাগলো সে, আর ডান পায়ের ওপর বাঁ পায়ের আঙ্গুল গুলিও.
ওদিকে শাশুড়ির জানলার বাইরে এখন আর কেউ নেই. কারণ বাইরের মানুষটি বুঝে গেছে খেলা শুরু হয়ে গেছে. এবারে আর বেশি সময় নেই. সে অন্য জায়গায় সরে গেছে. তাকে এবারে অন্য জায়গায় আসতে হবে. আজ যা হতে চলেছে তার ভবিষ্যত রূপ কল্পনা করেই এখন থেকেই তার প্যান্টের সামনের অংশটা তাঁবু হয়ে গেছে.
বাবাইয়ের মা নিজের গলায় হাত বোলাচ্ছে. অজান্তেই নিজের নিচের ঠোঁট কামড়ে ধরছে দাঁত দিয়ে. এসব কি শুরু হলো? উফফফ…. না… আহ্হ্হঃ উমমম. একটা হাত কখন যেন তলপেটের কাছে পৌঁছে গেছে. আরও নিচের দিকে নামছে সেটি, আর অন্যটা? সেটি গলার কাছে. সেটিও নিচের দিকে শরীরের উঁচু হয়ে ফুলে থাকা অংশের দিকে এগিয়ে চলেছে. একসময় বাবাইয়ের মায়ের হাতের মধ্যে কখন যেন একটা বড়ো নরম গোলাকার জিনিস স্পর্শ হলো. হাতের মুঠোয় চেপে ধরলো সেটি. যদিও তার ওই হাতের থাবায় পুরোটা এলোনা সেই গোলাকার জিনিসটা. কিন্তু যতটুকু এলো ততটাই হাতে নিয়ে চাপ প্রয়োগ করতে লাগলো সে. আর অন্য হাতটা ততক্ষনে দুই পায়ের মাঝ অংশে পৌঁছে কি যেন খুঁজে চলেছে. ম্যাক্সিটা নিচে থেকে ওপরের দিকে উঠে যাচ্ছে আর ভেতরের ফর্সা পা দুটো একটু একটু করে বাইরে বেরিয়ে আসছে.
উফফফফ….. আবারো… আবারো ওই… ওই মুহুর্ত গুলো ভেসে উঠছে সুপ্রিয়ার চোখের সামনে. সেই দাদা….. সেই দাদার মুখটা….. তার হাত দুটো…. স্পর্শ করে আছে তার গলার জায়গাটা. হাত টা একটু একটু করে নিচে নামছে. ছোট সুপ্রিয়ার ছোট কিন্তু বাড়ন্ত মাংসের জায়গাটায় হাত রাখলো সে. চাপ দিলো একটু.
আহ্হ্হঃ লাগছে দাদা. – সেই ছোট সুপ্রিয়া বলে উঠেছিল.
দাদাটা এবারে ওই অংশের বিপরীত অংশে হাত নিয়ে গিয়ে ওই ফোলা অংশ টুকু হাতে নিয়ে আবারও চাপ দিয়েছিলো.
দাদা কিকরছো? লাগছে তো? এগুলো এরকম টিপছো কেন? তুমি খুব খারাপ.
দাদাটা এদিক ওদিক তাকিয়ে ওকে ওই ভাঙা বাড়িটার পেছনে নিয়ে এসে জড়িয়ে ধরলো.
আমাকে জড়িয়ে ধর……
কেন দাদা?
ধর না
ছোট সুপ্রিয়া জড়িয়ে ধরেছিলো. দাদার আজ হলো কি? সুপ্রিয়া বুঝতেই পারেনি দাদাটা এসব কি করছে.
হটাৎ ওর পেটের কাছে দাদা নিজের কোমরটা জোরে জোরে ঘষতে লাগলো.
এটা কি করছো দাদা? কিছু না বুঝেই হেসে ওই ছোট সুপ্রিয়া বলে উঠেছিল.
দাদাটা কিচ্ছু না বলে জোরে জোরে ওই পেটের কাছে নিজের কোমর ঘষেই চলেছে. কেমন যেন শক্ত শক্ত কি একটা লাগছে পেটের সাথে. বয়সে বড়ো হবার কারণে ওর থেকে সে বেশ অনেকটা লম্বা তাই ছোট সুপ্রিয়া বুঝতেই পারচ্ছেনা এসবের মানে. দাদাকে ও অনেকদিন ধরে দেখছে, চেনে কিন্তু আজকাল দাদাটা ওর সাথে এসব কি করে?
একবার তাকা আমার দিকে – দাদাটা বললো. ছোট সুপ্রিয়া তাকালো ওপরে দাদার মুখে. দাদাটা দুহাতে ওর মুখটা ধরে হটাৎ নিজের মুখ নামিয়ে ওর গালে চুমু খেলো. সে কিন্তু একবারও কোমর সঞ্চালন করা থামায়নি.
একি দাদা? চুমু খেলে কেন?
তুই খুব মিষ্টি বলে – দাদাটা বললো.
তারপরে সে সুপ্রিয়ার গালে হাত বোলাতে বোলাতে বললো – তুই খুব সুন্দরী হবি বড়ো হয়ে…. এখনই এতো মিষ্টি তাহলে বড়ো হলে তো কথাই নেই…. কত ছেলে তোকে বিয়ে করতে চাইবে বল তো?
হিহিহিহি… তাই?
হ্যা রে…. তোর গাল দুটো, চোখ দুটো, নাক, ঠোঁট সব খুব খুব সুন্দর.
এ কি দাদা… ঐভাবে ঠোঁটে হাত বোলাচ্ছ কেন?
কি সুন্দর ফোলা ফোলা ঠোঁট তোর…. যেমন তোর গাল দুটো তেমনি তোর ঠোঁট… লাল টকটকে.
দাদার মুখটা নেমে আসছে ওর মুখের কাছে আবারো. দাদার মোটা মোটা ঠোঁট দুটো এবারে স্পর্শ এই….. এই স্পর্শ করলো ছোট সুপ্রিয়ার ঠোঁট দুটো…….
বৌমা? বৌমা স্নানে গেলে?
উফফফফফফফফফফ……… ধ্যাৎ!!
বাবাইয়ের মা এগিয়ে যেতে লাগলো শাশুড়ির ঘরের দিকে. ওদিকে পেছনের ওই কলপারের পাঁচিলে দুটো হাত!! ওদিকে থাকা একটা মানুষ লাফিয়ে এবারে বাড়ির ভেতরে এসে পড়লো লাফিয়ে!!
হ্যা মা? কি….. কিছু বলছিলেন?
ওহ…. আমি ভাবলাম তুমি স্নানে চলে গেছো….
ন…. না মা… আমি… আমি ওই রান্নাঘরে….কি হয়েছে বলুন না?
ওই ওষুধটা?
ওহ…. হ্যা…. হ্যা মা দিচ্ছি.
দ্রুত পায়ে সুপ্রিয়া পাশের টেবিল থেকে ওষুধের বাক্সটা বার করে সকালের ওষুধটা ওনার হাতে দিলো আর বোতল থেকে জল গ্লাসে ঢেলে ওনাকে এগিয়ে দিলেন. শাশুড়ি লক্ষ করলেন বৌমার হাতটা যেন হালকা কাঁপছে.
কি হয়েছে বৌমা?
হ্যা মা?
তোমার হাতটা কাঁপছে….
ওহ… ও কিছুনা মা….. এই নিন. (ভেতর ভেতর সে চাইছে যত দ্রুত সম্ভব এই ঘর থেকে বেরোতে. একটা রোমাঞ্চ যেন অনুভব হচ্ছে. ব্যাপারটা উপভোগ করতেই হবে.)
শাশুড়ি মা আসতে আসতে ওষুধ মুখে তুলে জল খেতে লাগলেন. তারপরে আবার জল খেলেন.
তাড়াতাড়ি মা…. তাড়াতাড়ি করুন.
না…… কথাটা বাবাইয়ের মা মুখে নয় মনে মনে শাশুড়ির উদ্দেশে বললেন.
জল খেয়ে গ্লাসটা আবার বৌমার হাতে দিয়ে বৌমার দিকে তাকিয়ে উনি ভুরু কুঁচকে বললেন – বৌমা? শরীর ঠিক আছে তো? জ্বর আসছে মতো মা? ঘামছো যেন….
নিজের বউমার শরীরের কথা ভেবেই উনি মায়ের মতো ওই কথাটা জিজ্ঞেস করলেন. কিন্তু ওনার এই উদ্বেগ এই মুহূর্তে অসহ্য লাগলো সুপ্রিয়ার. উফফফফফ এতো জানার কি আছে ওনার? বেশি চিন্তা যেন. নিজের মনেই রাগ আসলো সামনে বসে থাকা বয়স্ক শাশুড়ির ওপর. কিন্তু নিজেকে সামলে সে মুচকি হেসে বল্ল – না মা…. আমি একদম ঠিক আছি….. ওই রান্নাঘরের গরমে বোধহয়…… ইয়ে মা…. আপনি বরং টিভিটে বইটা দেখুন…. আমি এই কাপড় গুলি কেচে স্নান করে নি….. আপনার ওই শাড়ীটাও নিয়ে যাচ্ছি…. কাচবো যখন একসাথেই কেচে দি..
আচ্ছা বৌমা….
দ্রুত পায়ে আলনার কাছে গিয়ে শাশুড়ির একটা শাড়ী আর ওনার কাপড় কিছু নিয়ে ফিরে এসে মাটি থেকে বাকি কাপড় গুলো তুলে বাইরে বেরিয়ে গেল বৌমা. যেন বেরিয়ে বাঁচলো সে. এই মুহূর্তে ওই ঘরটা আর ওই বুড়ি অসহ্য লাগছে ওর. অতগুলো জামাকাপড় হাতে নিয়ে যেতে গিয়ে ছেলের একটা প্যান্ট নিচে পড়ে গেলো. ওটা তুলতে গিয়ে বৌমার চোখ গেলো ওদের ঘরের খোলা দরজা দিয়ে ভেতরে সবুজ দেয়ালে আর সেখানে টাঙানো একটা ছবির ওপর. তার নিজের আর ওর পাশে একজন পুরুষের. সম্পর্কে যিনি ওর স্বামী. নিজের ছেলের বাবার মুখটা দেখে কেন জানি আরও উত্তেজনাটা বেড়ে গেলো. না….. মোটেও স্বামীর জন্য নয়, বরং এই দুর্বল লোকটার মুখটা চোখে পড়তেই স্ত্রীয়ের সামনে অতীতের সেই দাদাটার মুখ আরও পরিষ্কার ভেসে উঠলো. শুধু সে কেন? এইযে সেদিন স্কুলে ছেলেকে আনতে গিয়ে যে ব্যাপারটা হলো…. সেটাও হটাৎ ভেসে উঠলো চোখের সামনে.
উফফফ না…. আর পারছেনা বাবাইয়ের মা সুপ্রিয়া নিজেকে ধরে রাখতে. শরীরের ভেতর এখন আগুন জ্বলছে. কামের আগুন. আবার…. আবার ওই… ওই ভেতরের সেই সুপ্রিয়া বেরিয়ে আসছে…… না…. আর আটকানো গেলোনা… অনেক দেরী হয়ে গেছে… বাবাইয়ের মা পারলোনা সেই অতীতের সুপ্রিয়াকে আটকাতে. সেই ক্ষুদার্থ মেয়েটা জেগে উঠেছে!! বার বার…… বার বার তার মাথায় আসছে অতীতের কয়েকটা ঘটনা. সব যেন দলা পাকিয়ে একসাথে মিশে যাচ্ছে. দেয়ালে টাঙানো ওই লোকটার মুখ দেখে সুপ্রিয়া ভাবছে কত কত পুরুষ আছে যারা সবদিক থেকে সমর্থ… তবে কেন কেন কেন এরকম একজনই তার কপালে সিঁদুর দিলো?
তখন মনে পড়লো অতীতের একটা কথা – ইশ…. কি মিষ্টি তুই…. তোকে বাড়ি নিয়ে যাবো আমি আমার সাথে…… আমার কাছে আটকে রাখবো তোকে.
হ্যা….. ওই সেই দাদাটা…..প্রথম যখন ওকে একা পেয়েছিলো সেদিন মজা করেই বলেছিলো সে এই কথাটা. কিন্তু আসলে যে সেই দাদাটার ভেতরে কি ছিল তা বোঝেওনি ছোট সুপ্রিয়া. প্রথম যেদিন ওর সদ্য ফুলতে থাকা বক্ষে হাত রেখে হাসছিলো খেলার ছলে সেদিন কেমন অদ্ভুত লেগেছিলো ব্যাপারটা. তারপরে সুযোগ পেলেই ওর ঐখানে হাত দিতো সে. সুপ্রিয়া সেইভাবে কিছু মনে করতোনা কিন্তু কেমন যেন লাগতো. ওর এই চুপ থাকাটাই ওই দাদাটাকে আরও এগোতে সাহায্য করেছিল. ধীরে ধীরে স্পর্শগুলো কেমন আরও পাল্টে যেতে লাগলো. একবার মনে আছে সে ওকে কাছে টেনে ওর বুকের কাছে মুখ গুঁজে মাথা ঘষছিলো. কাতুকুতু লাগছিলো সুপ্রিয়ার. কারণ ঐসময় ওই অনুভূতিটাই হয়তো বুঝতে শিখেছে সে. আরেকবার লুকোচুরি খেলার মাঝে আরেকটা কাজ করেছিল দুস্টু দাদাটা.
সেটা ভাবতেই সেদিনের ফ্ল্যাটের নিচের ঘটনাটা মনে পড়ে গেলো ওর. উফফফফফ কুটকুটানিটা আরও বেড়ে গেলো যে. ছবিতে স্বামীর মুখের দিকে তাকিয়ে অজান্তেই কঠোর হয়ে উঠলো বাবাইয়ের মায়ের মুখটা. একটা রাগ, একটা অভিমান গ্রাসঃ করলো তাকে. আর পরোক্ষনেই অতীতের ওই দাদাকে ভাবতেই একটা ভালোলাগা, একটা উত্তেজনার স্রোত বয়ে গেলো তার শরীরে.
না….. আর পারছেনা সুপ্রিয়া এইভাবে দাঁড়িয়ে থাকতে. তাকে এবারে যেতেই হবে বাথরুমে. স্নান করতে? কাপড় কাচতে? ধুর ধুর……. যত্তসব!! সে সেখানে যাবে নিজের সাথে খেলা করতে. নিজের সাথে সময় কাটাতে. অতীতকে পুনরুজ্জীবিত করতে. এই লোকটার মুখ দেখার থেকে ওই দাদার দুস্টুমি নিয়ে ভাবা অনেক সুখের.
কাপড় গুলো একহাতে নিয়ে কলপারের দিকে গেলেন সুপ্রিয়া. ঘরের ভেতর থেকে পায়ের শব্দ পেয়ে দুটো পা ছুট্টে বাথরুমে ভেতর ঢুকে গেলো. বড়ো বাথরুম. তাই নিজেকে লুকিয়ে রাখার জায়গার অভাব নেই. একটু আগেই শাশুড়ি স্নান সেরে ফিরেছেন তাই ঐদিকের দরজাটা খোলাই. জামা কাপড় গুলো নিয়ে বাবাইয়ের মা সোজা স্নান ঘরের দিকে এগিয়ে গেলেন. বা বলা উচিত দ্রুত পায়ে এগিয়ে গেলেন. কিন্তু উনি জানতেও পারলেন না..অন্যদিনের বাথরুম আর আজকের বাথরুমে কত তফাৎ. কারণ আজকের দিনটা আর অন্যদিনগুলোর মতো নয়, আজকের দিনটা ভয়ানক!!
দরজা খোলাই ছিল বাথরুমের. জামাগুলো নিয়ে সোজা একটা গামলায় ফেলে ডুবিয়ে দিলেন বাবাইয়ের মা. যেন আপদ গুলো গেলো. এবারে হাত মুক্ত. তাড়াতাড়িতে নিজের তোয়ালেটাও আনতে ভুলে গেছে সে. ধুর! আর গিয়ে কাজ নেই. এদিকে এতক্ষন যে কিকরে নিজেকে সামলাচ্ছিলো সে সেটা সেই জানে. দরজাটার ছিটকিনি তুলে তাড়াতাড়ি বাথরুমের মাঝে এসে দাঁড়ালো সে. জোরে জোরে নিঃস্বাস পড়ছে তার. চোখ দুটো কেমন আবেশে বুজে বুজে আসছে. উফফফফ এই অনুভূতি আবারো ফিরে এসেছে আজ তার মধ্যে. কিন্তু আজ যেন খুবই প্রখর! ওই পুরোনো স্মৃতিগুলো ঘিরে ধরছে সুপ্রিয়াকে. এই সুপ্রিয়া নয়, সেই সুপ্রিয়া যে ঘুমিয়ে ছিল, যে অজান্তেই ভুল করেছে, যে পুরুষ চিনতে ভুল করেছে. সেই সুপ্রিয়া হয়তো একদিন সেই দুস্টু দাদাকে ভয় পেয়ে আর থাকতে না পেরে পালিয়ে এসেছিলো কারণ সে ওকে দিয়ে কুকর্ম করাতে চাইছিলো. কিন্তু আজ সেই সুপ্রিয়াই বুঝতে পারছে কি ভুল সে করেছে. ওই দাদাটাকে একসময় ও ভয় পেতো ওকে দেখতে পেলেই এড়িয়ে যেত, রাগও হতো দুস্টু দাদাটার ওপরে কিন্তু যত সুপ্রিয়া বড়ো হয়েছে যত বুঝতে শিখেছে, আনন্দ দুঃখ ভয় ক্রোধ ব্যাথা বেদনা ছাড়াও আরেকটা অনুভূতি অনুভব করতে পেরেছে ততই পুরোনো কথা গুলো ভেবে নিজেকে নিয়ে দুস্টুমি করতে বাধ্য হয়েছে.
কি অদ্ভুত! সেদিন ওই শয়তান দাদাটা নিজের স্বার্থে একটা ছোট মেয়েকে নিরিবিলি স্থানে নিয়ে গিয়ে নিজের প্যান্টের চেন খুলে সেই মেয়েকে ভেতরে হাত ঢোকাতে বলেছিলো আর নিজেও ফ্রকের ভেতরে হাত ঢুকিয়ে………
উফ্ফ্ফ্ফ্ফ্ফ্ফ…….. আবারো মনে পড়ে গেলো মুহূর্তটা সুপ্রিয়ার. চোখ দুটো বুজে এলো. নিজের ম্যাক্সিটা খামচে ধরলো সে একহাতে আর আঙ্গুল গুলো দিয়ে একটু একটু করে ওপরের দিকে তুলতে লাগলো ম্যাক্সিটা. অন্য হাতটা বুকের কাছে. বুকের কাছে ঘোরাফেরা করতে করতে হটাৎ খপ করে নিজেরই একটা স্তন চেপে ধরলো অবাদ্ধ হাতটা. ইশ কি অসভ্য হাত দুটো. এসব কিকরছে ওগুলো? এভাবে নিজের শরীরকেই….. ইশ!!
একবার….. একবার হাত ঢোকা….. কেউ নেই… একবার ঢোকা হাতটা….
একি…. একি করছো দাদা? আমার ফ্রকের ভেতরে হাত ঢোকাচ্ছ কেন?
উফফফ…. তুই একবার আমার ওখানে হাত দে না….. নইলে কিন্তু খুব খারাপ হবে… দে হাতটা….
ফর্সা হাত দুটো ধরে নিজের প্যান্টের কাছে নিয়ে গেলো দাদা. চেন খোলা জায়গাটায় ওই হাতটা ঠেকিয়ে চেপে ধরলো. দাদার প্যান্টের ভেতরে কি শক্ত শক্ত ওটা?
কেমন গরম গরম শক্ত না? নোংরা হেসে জিজ্ঞেস করলো দাদা
হুমম….. ওটা কি? অমন গরম কেন?
নিজেই দেখ না…. হাতটা ঢুকিয়ে বার করনা… উফফ
দাদার হাতটা ফ্রকের ভেতর হয়ে অনেকটা ওপরের দিকে উঠে প্রায় নিতম্বর কাছে চলে এসেছে. নিতম্বর ঠিক নিচে হাতটা এসে একটা আঙ্গুল যেন….
আহ্হ্হঃ দাদা আমার ওখানে হাত দিচ্ছ কেন? ওখান দিয়ে আমি হিসু করি.
জানিতো…… কেমন করে করিস সেটাই দেখছিলাম. একটু দেখি তোর ওখানটা. ফ্রকটা তুলে মেয়েটার ভেতরের ফর্সা শরীর দেখতে লাগলো দাদা. নিজের হাতটা চেপে ধরলো মেয়েটার দুপায়ের মাঝে.
দাদাটার চোখ মুখ কেমন পাল্টে গেছে. কেমন ভয় ভয় লাগছে ওকে দেখে!!
আহ্হ্হঃ দাদা কি করছো? হাত সরাও!!
উফফফ কি সুন্দর… প্লিস সোনা… একবার আমার ভেতরে হাত ঢোকা…… উফফফ দেখ একবার ভেতরে কি আছে.
না…… আর পাচ্ছেনা সুপ্রিয়া নিজেকে সামলাতে. নিজের পরনে ম্যাক্সিটা আর সহ্য হচ্ছেনা ওর. দুই হাত দিয়ে খুলে নিচে ফেলে দিলো সেটা. এখন সে উলঙ্গ. তাতে চিন্তার মোটেও কারণ নেই. সেতো একা. অর্থাৎ তার তো তাই মনে হচ্ছে. কিন্তু সে কিকরে জানবে দুটো চোখ ওই ট্যাঙ্ক এর পেছন থেকে সব দেখছে. চোখ দুটো জ্বল জ্বল করছে. ঠিক চোখের সামনে হরিণকে দেখে ক্ষুদার্থ বাঘের অবস্থা হয়.
সুপ্রিয়ার অবাদ্ধ হাত আবারো দুস্টুমি শুরু করে দিয়েছে. সেদিন না হয় সে ছোট ছিল আর শরীরের ওই দুটোও…. কিন্তু আজ তার যৌবন যত বৃদ্ধি পেয়েছে, রূপও খুলেছে আর শরীরও পাগল করা হয়েছে. সেদিনের সেই হালকা ফোলা বুকটাতে আজ দুটো ছোট তরমুজ ঝুলছে. এরকম স্তন সব পুরুষই চায় তার স্ত্রীয়ের হোক মুখে বলুক আর নাই বলুক. সবাই চায় নিজের হাতে এরকম স্তন টিপতে, চুষতে প্রয়োজনে কামড়াতে. কিন্তু আজ যার স্ত্রী সুপ্রিয়া সেই লোকটা এই স্তন হাতে নিয়ে আদর করলেও, মুখে নিলেও সেই স্পর্শে সুখ একটুও পায়নি সুপ্রিয়া. বাবাইয়ের জন্মের আগে ও পরেও মিলনের সময় লোকটা যখন তাকে ভোগ করেছে তখন তার চোখে মুখে সেই ব্যাপারটা দেখতে পায়নি সে. হাতের কাছে এরকম স্ত্রী থাকতেও যেন শুধুই কিছু মুহূর্তের পুরুষত্ব উপভোগ করতে ধাক্কা দিয়েছে লোকটা. তার কিছু পরেই শুয়ে শুয়ে হাপিয়েছে. আর বর্তমানে তো কিছু বলারই নেই.
নিজের স্তনের দিকে তাকালো সে. উফফফফ কি সুন্দর তার স্তন দুটো. তারপর হালকা খয়েরি স্তনবৃন্ত. কতবার মিলনের সময় সে নিজেই স্বামীর মাথাটা তার এই স্তনের কাছে নিয়ে এসেছে বা নিজেই নিজের স্তন স্বামীর ঠোঁটের কাছে নিয়ে এসেছে কিন্তু স্বামী একটু চুষেই মুখসরিয়ে নিয়েছে. এর থেকে তো ছেলে ভালো স্তন পানকরতো. উফফফ…. নিজেরই নিজের স্তন দেখে লোভ হচ্ছে তার. হাতের মধ্যে নিয়ে মর্দন করতে করতে অন্যহাতটা নিয়ে গেলো দুই পায়ের মাঝে. ঠিক সেদিন যেমন দাদাটা ওর ঐখানে হাত রেখেছিলো আজ সে নিজেই নিজ গোপনঙ্গে হাত দিলো. মাঝের আঙ্গুলটা ক্লিটে ঘষা লাগতেই কেঁপে উঠলো শরীরটা.
প্যান্টের কাছটা ফুলে ঢোল হয়ে গেছে শয়তান চক্রান্তকারীটার. সামনে সুন্দরী কাকিমার এইরূপ অবস্থা দেখে তার হাত নিসফিস করছে ওই দেহ ছোয়ার জন্য. নিজের ওই প্যান্টের তাঁবুতে হাত বুলিয়ে সে ভাবলো -আরেকটু…… আরেকটু সময় পার হোক…. আরও নেশা বাড়ুক…. তারপরে তোর এতদিনের ইচ্ছে পূরণ হলো বলে.
ক্লাসে বাবাই খাতায় সামনে ব্ল্যাকবোর্ডে যা লেখা রয়েছে সেটা লিখে নিচ্ছে. সবাই তাই করছে. স্যার বললেন – ওপরের অংশটা লেখা হয়েগেছে তো সবার? মুছি?
হ্যা স্যার……. সবাই বলে উঠলো.
অংক স্যার ওপরের অঙ্কটা মুছে সেখানে নতুন অংক লিখতে শুরু করলেন. বাবাইয়ের হাতের স্পিড খুব ভালো. দ্রুত অথচ সুন্দর হাতের লেখায় সে সব লিখতে পারে. মা আজও হাতের লেখা প্রাকটিস করায় ওকে. সেই জন্যই এই উন্নতি ওর. অন্য অনেকেরই এখনো নিচের অংশ টুকু লেখা শেষ হয়নি কিন্তু বাবাই এখন স্যারের লেখার সাথে তাল মিলিয়ে ওপরের অঙ্কটা খাতায় লিখছে. কিন্তু সে জানেইনা যে দ্রুততা বলতে কি বোঝায়. পরিস্থিতির যোগ্য সংজ্ঞা কি? রিপু কাকে বলে? এসবের থেকে অজ্ঞাত বাবাই খাতায় অংকটা লিখে চলেছে আর এদিকে তার নিজের বাড়ির অঙ্কটা একটু একটু করে ভুলের দিকে…… সাংঘাতিক ভুলের দিকে এগিয়ে চলেছে!!
টিভিতে বইটা দেখছেন বাবাইয়ের ঠাম্মি. এখন শুয়ে দেখছেন. এখন আর বেশিক্ষন বসে থাকতে পারেন না তিনি. সত্যি কি সুন্দর এই ছায়াছবিটা. আর গানগুলো অসাধারণ. দেখতে দেখতে হারিয়ে ফেলেছেন নিজেকে তিনি. কিন্তু একবারের জন্য উনি জানতে পারছেন না যে কি ভয়ঙ্কর বিপদ তারই বাড়িতে উপস্থিত! তার সন্তানের স্ত্রী, তার বৌমা কি বিপদের একদম সামনে দাঁড়িয়ে!! তিনি যেমন এই ছায়াছবির আকর্ষণে হারিয়ে গেছেন, তেমনি ওনার বৌমাও হারিয়ে গেছে অন্য আকর্ষণে আর তার ফলে যা যা হচ্ছে তা সম্পূর্ণ উপভোগ করে চলেছে এই অপরিচিত ছায়া! এমন একজনের ছায়া যে কিনা ওনার নাতিকে বার বার ভয় দেখিয়ে কাঁদিয়ে ছেড়েছে.
এদিকে বৌমা যে এসব কি করছে সে নিজেও বোধহয় জানেনা. সময় প্রতিটা মিনিট যত এগোচ্ছে ততই নিজের চেনা রূপটাকে হারিয়ে ফেলছে বাবাইয়ের মা. সে হয়ে উঠছে অন্য নারী….. সেই ক্ষুদার্থ নারী, সেই পিপাসু নারী. যে নারী এতটাই লোভী যে নিজের শরীরকেই নিজে অশ্লীল ভাবে আদর করে চলেছে. নিজের স্তন… হ্যা নিজের দেহের সাথে যুক্ত স্তন দুটোকে দেখে নিজেরই কেমন যেন অনুভূতি হচ্ছে তার. ইশ… অবাদ্ধ শয়তান হাতটা কিভাবে বাবাইয়ের মায়ের ডানদিকের স্তনটা জোরে জোরে টিপে চলেছে, আর অন্য হাত টা নিজেরই নিতম্বকে হাতের তালুতে অনুভব করছে. উফফফ কি সুন্দর তার এই পাছা. কটা মহিলার এরকম পাছা হয়? এই পাছা কত পুরুষের আকর্ষণ হয়েছে তার অজান্তেই হয়তো অথচ তার সবচেয়ে কাছের মানুষটাই এই পাছা, এই শরীরের মর্যাদা বুঝলোনা.
না না…. এখন ওই লোকটাকে ভেবে মন খারাপ করার সময় নয়, এখন নিজেকে নিয়ে খেলার সময় আর এমন একজনকে নিয়ে ভাবার সময় যে ওই কম বয়সেও পুরুষ ছিল. যার হাত সুপ্রিয়ার শরীরকে বার বার অশ্লীল ভাবে স্পর্শ করেছে. এখন যে নিতম্বতে সে নিজে হাত বোলাচ্ছে সেদিন ওই দুস্টু দাদা নিজের থাবায় এই পাছার দাবনা ধরে টিপছিলো. কিন্তু ভীতু সুপ্রিয়া তখন কেমন ভয় পাচ্ছিলো.
দাদা… দাদা হাত সরাও আমি যাবো
যাবি? যাবিতো… তার আগে একটু টিপি…. তুই হাতটা ঢোকানা….
ওর কোমল হাতটা আবারো সেই দুস্টু দাদা প্যান্টের সাথে চেপে ধরেছিলো. হাতের ওপরে আবারো অনুভব করেছিল গরম একটা শক্ত জিনিস.
উফফফফফ….. দেয়ালে একহাত রেখে নিজের একটা পা বালতির ওপর তুলে দিলো সুপ্রিয়া. দুই পায়ের মাঝের অংশে নিজের শাখা পলা পড়া একটা হাত এনে নিজেরই যোনিকেশেষের নিচের অংশে হাত বোলাতে লাগলো সে. তার নিজেরই দুটো আঙ্গুল ওই গোলাপি অংশে ঘুরে বেড়াতে শুরু করেছে. এসব…. এসব কি করছে সে? কেন করছে? জানেনা…. শুধু সে জানে সুখ… সুখ আর সুখ…. আর সেই সুখের কথা ভেবেই অজান্তে সেই অনিয়ন্ত্রিত অঙ্গুলি জোড়ার অনেকটা পুচ করে নিজের ভেতরে ঢুকিয়ে দিলো সে. আরও ভেতরে…. আরও ভেতরে!!
শুকনো আঙ্গুল দুটো ভিজে গেলো গরম রসে. যত ঢুকছে ততই সেই আঙুল মাখামাখি হয়ে যাচ্ছে গরম রসে. যতটা গভীরে যেতে পারে ততটাই গভীরে গিয়ে আঙ্গুল দুটো উত্তপের অনুভূতি নিতে নিতে একটু বেরিয়ে এসে আবারো ঢুকে গেলো… আবারো অনেকটা বেরিয়ে এসে পুনরায় ঢুকে গেলো. উফফফ উত্তেজনার আনন্দে নিজের আঙ্গুল জোড়াকেই যোনি পেশী দিয়ে কামড়ে ধরলো সুপ্রিয়া. সংকুচিত যোনিনালিতে শক্ত জিনিস অনুভব হতেই শিহরণ খেলে গেলো শরীরে. উফফফ আঃহ্হ্হঃ উমমমমম আহহহহহ্হঃ….. এসব আওয়াজ কখন যেন তার মুখ দিয়ে বেরোতে শুরু করেছে সে জানেওনা…… সেতো এটাও জানেনা যে তার এই একান্ত গোপন খেলা দেখতে দেখতে আরেকটা মুখেও হাসি ফুটে উঠেছে… পৈশাচিক হাসি!!
উফফফ…. আহ্হ্হঃ….. উমমম….
আঙ্গুল দুটো জোরে জোরে নিজের ভেতর বাড়িয়ে করছে সুপ্রিয়া. চুড়ির ছন ছন মধুর আওয়াজ ভোরে উঠেছে স্নানঘর. সেই দৃশ্য, সেই আওয়াজ বাবাইয়ের মায়ের কানে কতটা যাচ্ছে জানিনা কিন্তু ঘরে উপস্থিত আগন্তুকের অবস্থা শোচনীয়. নিজের সাথে খেলায় মেতে ওঠা নারী আর তার হাতের চুড়ির মধুর ছনছন যেকোনো স্বাভাবিক পুরুষেরই নিম্নঙ্গে সুড়সুড়ি দেবে সেই জায়গায় এই পুরুষতো বলতে গেলে কামপিশাচ!!
সেই পিশাচের উপস্থিতি থেকে অজ্ঞাত বাবাইয়ের মা যে অজান্তেই সেই পিশাচের খিদে হাজার গুন বাড়িয়ে দিয়েছে তা সে নিজেই জানেনা. সে আর নিজের মধ্যে নেই যে অন্যদিকে নজর দেবে. তার আঙ্গুল দুটো যেভাবে শরীরের ভেতরে ঢুকে নড়াচড়া করছে তা অনুভব করতে করতে সে চোখের সামনে দেখছে একটা দুস্টু দাদা কিভাবে ফ্রকের ভেতর হাত ঢুকিয়ে তার একটা আঙ্গুল ঠিক এইভাবে ভেতরে রাস্তা খোঁজার চেষ্টা করছে.
দাদা….. এসব কি করছো….আমায় যেতে দাও…..
কোথাও যাবিনা তুই….. চুপ করে দাঁড়িয়ে থাক.
সেই প্রথম দাদার ওই হুমকি……. সেই হুমকি শুনে সেদিনের সুপ্রিয়া আরও ভয় পেয়ে গেছিলো. সেদিন ও দেখেছিলো অন্যান্য দিনের তুলনায় সেদিন দাদাটার চোখ মুখে একটা ভয়ঙ্কর রূপ একটু একটু করে ফুটে উঠছে. আরও ভয় পেয়েগেছিলো সেইদিন সুপ্রিয়া.
ভীতু মেয়ে…. সেদিন ওতো ভয় পেয়ে গেছিলি কেন? নিজেই নিজেকে ধিক্কার দিলো সুপ্রিয়া…… এই সুপ্রিয়া বাবাইয়ের মা নয়… এ সেই ক্ষুদার্থ নারী. সেই স্বার্থপর nymphomaniac নারীটা. বাবাইয়ের মায়ের ভেতরে থাকা নষ্টা মহিলা. সে এবার পুরোপুরি জেগে উঠেছে. সেই মেয়েটাই বাবাইয়ের মাকে ধিক্কার দিচ্ছে. কেন সেদিন পালিয়ে গেছিলো সে? যদি না পালাতো তাহলে কত সুখ অপেক্ষা করছিলো তার জন্য. সেই শয়তান দাদাটা নিশ্চই তাকে অনেক আদর করত সেদিন ওকে. হয়তো সেদিনই প্রথম নারীত্বের সুখ পেতো সেই বালিকা. কেন পালিয়ে গেলো সে সেদিন ভয় পেয়ে? আজ মনে হচ্ছে সেদিন ওই দাদাটার উচিত ছিল ওকে জোর করে ভোগ করার. নিজের স্বার্থ সিদ্ধির জন্যই হোক অন্তত একটা পুরুষের শিকার হতো সে.
এই সুপ্রিয়া এটা ভুলে যাচ্ছে যে এসব ভুল, এসব অনুচিত, এসব পাপ…. সেদিনের মেয়েটা একটা ছোট মেয়ে ছিল, সেই দাদা একজন অশ্লীল পুরুষ ছিল….. সেসব ভাবতে রাজি নয় এই সুপ্রিয়া. বরং এই সুপ্রিয়া ওই সেই পুরুষের পক্ষে. আর নিজেরই বিপক্ষে. ঠিক যেমন সেদিন টিভিতে দেখা ওই ফিল্মে ওই ছেলেটা ওই মহিলাকে জোর করে ভোগ করছিলো… ওই দাদারও উচিত ছিল সেদিনের ওই সুপ্রিয়াকে ঘাসের ওপর ফেলে প্যান্ট খুলে তাকে আয়েশ করে ভোগ করা……. কিন্তু…. কিন্তু সেটা যে ধর্ষণ হতো!!
হলে হতো…… একজন ধর্ষকমী পুরুষ নিজের সবকিছু উজাড় করে নানা ভাবে ভোগ করতো তাকে সেদিন. নিজের নোংরা শয়তান রূপটা পরিষ্কার মেলে ধরতো সেদিনের সুপ্রিয়ার কাছে. ঠিক ফিল্মের সেই মহিলার মতো হয়তো সুপ্রিয়াও একসময় উপভোগ করতে আরম্ভ করতো সেই সুখ. আসল পুরুষের সুখ.
আঙ্গুল দুটো এবারে আরও দ্রুত গতিতে যোনিতে যতটা সম্ভব ঢুকিয়ে নিজের কোমর ওপর নিচ করছে বাবাইয়ের মা. কিন্তু কিছু যেন খামতি থেকে যাচ্ছে. আঙ্গুল আর এখন খিদে মেটাতে পারছেনা. সুপ্রিয়ার খিদে আরও অনেক বেড়ে গেছে. দুটো আঙ্গুল আর পারছেনা সেই খিদে মেটাতে.
কিন্তু সুপ্রিয়া কিকরে জানবে যে তার জন্য, তার এই খিদে মেটানোর জন্য একটা ভয়ঙ্কর জিনিস প্রস্তুত !! যেটা ওই দুই আঙুলের থেকে অনেক বেশি মোটা আর ওই আঙ্গুল যতটা গভীরে ঢুকছে তার দ্বিগুনেরো বেশি ঢুকতে সেটি সক্ষম.
আর সেই ভয়ঙ্কর জিনিসটার অধিকারী এখন ট্যাংকের পেছন থেকে বেরিয়ে এসেছে. আর সম্ভব নয় তার পক্ষে লুকিয়ে থাকা. সে জানে সময় উপস্থিত!! খুব সাবধানে প্যান্টের চেনটা খুললো সে.
খেলা কখনো যে গম্ভীর রূপ নিয়ে নিয়েছে জানেই না সুপ্রিয়া. শুরুটা কোমল ভাবে হলেও বর্তমানে হিংস্র রূপ নিয়েছে সেই খেলা. সোলো প্লে… কিন্তু খুবই উগ্র সেই প্লে. মনে নোংরা নোংরা চিন্তা আসছে সুপ্রিয়ার. অশ্লীল নোংরা ভয়ঙ্কর উগ্র কামুক বিকৃত সব চিন্তা. নিজেকে শিকারির শিকার হওয়া কেউ কি উপভোগ করতে চায়? হ্যা…. হয়তো চায়… কারণ শিকারী নিজের শিকারকে আগে প্রমান করে সে তাকে নিজের করে নিতে সক্ষম. তার মধ্যে সেই যোগ্যতা আছে. তারপর সে শিকারীকে তাড়িয়ে তাড়িয়ে ভোগ করে. তা সে পেট ভরিয়ে হোক বা মন ভরিয়ে. এমন শিকারিকে সম্মান করাই উচিত. সেদিন পালিয়ে যাবার আগে দাদাটা সুপ্রিয়াকে পেছন থেকে টেনে ঘাড়ে মুখ ঘষতে শুরু করেছিল আর ফ্রকের ভেতর হাত ঢুকিয়ে ওই ছোট্ট বুক দুটো হাতে নিয়ে অভদ্র ভাবে টিপতে শুরু করেছিল আর ফ্রকটা পেছন থেকে উঁচু করে ওই নিতম্বে নিজের শরীর লেপ্টে কোমরটা জোরে জোরে নাড়তে শুরু করেছিল. ঠিক যেমন সেদিন ফ্ল্যাটের নিচে আশ্রয় নেবার সময় ওই ছেলেটা করছিলো.
নিজে একটু ঝুকে নিজের কোমর পেছনে বেঁকিয়ে দাঁড়ালো সুপ্রিয়া. একহাত দেয়ালে রেখে অন্যহাত পেটের নিচ দিয়ে যোনির কাছে নিয়ে গিয়ে উংলি করতে করতে নিজের নিতম্ব আগে পিছে নাড়তে লাগলো সে. যেন অদৃশ্য কাউকে নিজের নিতম্ব দিয়ে সুখ দিচ্ছে. যেন অদৃশ্য কারোর যৌনঙ্গ ওই নিতম্বর মাঝে রয়েছে আর এই নারী নিজের পশ্চাৎদেশ নাড়িয়ে সেইটিকে অনুভব করছে.
কিন্তু কিকরে জানবে সে যে অদৃশ্য কেউ নয়, সত্যিই কেউ আছে পেছনে দাঁড়িয়ে আর সে এগিয়ে আসছে….. আরও কাছে….. আরও কাছে….. আরও কাছে….!!
যোনি নিয়ে খেলতে খেলতে এবার আরও জোরে পাছা নাড়ছে সুপ্রিয়া. আর মুখ দিয়ে কামুক শীৎকার বেরিয়ে আসছে. কিন্তু সামান্য পরেই সে অনুভব করলো সত্যিই এখন ওই নিতম্বর মাঝে একটা অনুভূতি. সেই পুরোনো অনুভূতি!! তৎক্ষণাৎ পেছন ফিরে তাকালো সে আর চমকে উঠলো সে!! পরিস্থিতির ভয় স্বাভাবিক নিয়মেই মুখ থেকে চিৎকার বেরিয়ে আসতে যাচ্ছিলো কিন্তু একটা হাত ওই মুখ চেপে ধরলো. দুটো চোখ বড়ো বড়ো হয়ে রেগে তাকালো আর সেই চোখে ভয়ঙ্কর হিংস্রতা!! কিন্তু সেই আগন্তুক কিন্তু থেমে যায়নি. তার তলপেট বার বার অনুভব করে চলেছে সামনের মহিলার নরম নিতম্বর দাবনা. জোরে জোরে কোমর নাড়ছে সে শয়তান ওই পাছায়. আর বার বার সুপ্রিয়ার অনুভূতি হচ্ছে সেই ব্যাপারটা. সেই এক অনুভূতি. কিন্তু…. কিন্তু এইরকম পরিস্থিতি মাথাতেও আসতে পারেনা… কেউ কিকরেই বা ভাববে হটাৎ করে এরকম কিছু ঘটবে. কে কিকরে কিভাবে অনেক প্রশ্নঃ মাথায় আসছে… সাথে ভয়!! নিজের হাত দিয়ে ওই হাতটা সরানোর চেষ্টা করছে সুপ্রিয়া কিন্তু কোমল হাত দুটো অসফল হলো নিজের মুখ থেকে সেই হাত সরাতে. এদিকে এই অচেনা আগন্তুক নোংরামিতে মত্ত!! এ কে? কিকরে এলো? কিছুই জানেনা সুপ্রিয়া… কিন্তু এটা বুঝতেই পারছে যে কি হতে চলেছে!! মা ছেলের চুদাচুদির সেক্স গল্প ma cheler sex golpo
আশঙ্কায় বুকটা ধক ধক করছে. সাক্ষাৎ শয়তানের সম্মুখে সে! এদিকে ভেতরে ড্রাগের খেলা তো অনেক আগেই শুরু হয়ে গেছে কিন্তু তাও এরকম কিছু হটাৎ করে ঘটলে সবার আগে একটাই অনুভূতি জয়লাভ করে তা হলো ভয়…!
একটা সম্পূর্ণ অজানা ছেলে তার নিজের বাড়ির ভেতরে! শুধু তাই নয় সে এখন তারই সামনে….. তাও আবার এরকম পরিস্থিতে!! কিন্তু একি? পকেটে হাত ঢোকাচ্ছে কেন সে? কি…… কি বার করবে সে ছুঁড়ি!! আগ্নেয়স্ত্র!!
ছেলেটার হাত আবারো সরানোর চেষ্টা করলো সুপ্রিয়া কিন্তু এবারে ছেলেটা জোরে সামনের দিকে ঠেলা দিলো তাকে. স্বাভাবিক নিয়মেই সুপ্রিয়ার দুই হাত নিজেকে সামলাতে সামনের দিকে চলে গেলো. সামনের দেওয়ালে দুই হাত ঠেকিয়ে নিজেকে সামলালো সে. আর তখনি আবারও সেই শয়তান এসে নিজের হাত সুপ্রিয়ার মুখে চেপে ধরলো আর একদম ঘনিষ্ট হয়ে এসে ওর কানের কাছে মুখ এনে ফিসফিস করে বললো – এরকম করেনা…….. যেটা হচ্ছে.. হতে দাও…… বাঁধা দিলে কি হবে জানো?
ভয়ার্ত চোখ দুটো তাকিয়ে ওই শয়তানের দিকে. সেই চোখ দেখে সেই ইতর শয়তানের বিকৃত লালসা যেন আরও বেড়ে গেলো. সুন্দরী মেয়েদের এইরূপ কামুক অসহায় মুখ দেখলে অনেকেরই ভেতর জানোয়ার জেগে ওঠে… আর ইনি তো তাদের থেকে অনেক ওপরে.
না… না….. চিন্তা নেই….. তোমায় কিচ্ছু করবোনা…… বললো সেই শয়তান. তারপরে আবার পকেটের কাছে হাত নিয়ে গেলো. কি বার করবে সে!!
অনেক কিছু কল্পনা করলেও যখন সে ফোন বার করলো তখন অবাক হলো সুপ্রিয়া. কিন্তু সে ভুলে গেছিলো যে আজকের দিনে এই ফোন কোনো অস্ত্রের থেকে কম নয়.
দেয়ালের সাথে লেপ্টে আছে সুপ্রিয়ার শরীর আর পেছনে লেপ্টে আছে এক আগন্তুক শয়তানের তাগড়াই দেহ. তার একহাত দিয়ে সুপ্রিয়ার মুখবন্ধ আর অন্যহাতে মোবাইলে কি যেন করছে সে. কি একটা খুঁজে পেয়ে মুখে হাসি ফুটে উঠলো সেই শয়তানের. তারপরে ফোনটার স্ক্রিন এবারে সুপ্রিয়ার দিকে ঘুরিয়ে দিলো সে…. আর সেই স্ক্রিনে যা দেখলো তাতে আবারো ধক করে উঠলো বুকটা. ফোনের স্ক্রিনে সে নিজেই রয়েছে!! আর এমন এক মুহূর্তে যা দেখে অবাক হয়ে গেলো সে. কখন!! কবে!! সে জানতেও পারলোনা!!
এবারে ভয়ার্ত চোখ দুটো ফোন থেকে সরে ওই শয়তানের দিকে তাকালো. সেই শয়তান ওই চোখ দেখে একটা ঘৃণ্য হাসি মাখা মুখে বললো – বুঝতেই পারছো…… এটা তুমি…… তা তুমি কি চাও…. যেটা তুমি আমি দেখলাম… সেটা অনেকেই দেখুক? এই যেমন তোমার ছেলে, ছেলের বন্ধু, স্কুলের অন্য ছাত্র, তোমার স্বামী.. আরও অনেকে? চাও ওরাও এনজয় করুক এটা?
ওই হাত চাপা মুখেই জোরে জোরে মাথা নাড়তে লাগলো সুপ্রিয়া. ওই চোখে আতঙ্ক আর ভয় দেখে দারুন আনন্দ হলো শয়তান কুত্তাটার. তারপরে ফোনটা নিজের দিকে ঘুরিয়ে বললো – ইশ….. কিভাবে নিজের গুদ হাতাচ্ছ দেখো….. তোমার ছেলে যদি দেখে তার মা এসব করছে… কি ভাববে ও?
মমমমমমমম… মমমমমম….
হাতছাপা মুখে মাথা নেড়ে অনেক কিছু বলতে চাইলো সুপ্রিয়া কিন্তু মুখ থেকে উপরোক্ত আওয়াজ টুকু ছাড়া কিছুই বেরোলোনা. ফোনটা এবারে আবার পকেটে চালান করে বললো – তাহলে….. একদম বাড়াবাড়ি নয়…… কোনো চালাকি নয়…… কি তাইতো?
মাথাটা ওপর নিচ নাড়লো বাবাইয়ের মা.
এইতো… আমার সোনা আন্টি….. কত ভালো তুমি…….. আমায় চিনতে পেরেছো তো?
সুপ্রিয়া অবাক হয়ে তাকিয়ে রইলো. এরকম একটা পরিস্থিতে কিছুই মাথায় আসছেনা… সব গুলিয়ে যাচ্ছে.
সেকি? চিনলেনা? সেদিনই তো আমায় দেখলে…… ওই যে…..ফ্ল্যাটের নিচে দাঁড়িয়ে ছিলাম আমরা……
এবারে ধীরে ধীরে বুঝতে পারলো সুপ্রিয়া…… চিনতেও পারলো মুখটা!! না….. সেদিন এর মুখটা স্পষ্ট দেখেনি সে…. বরং অন্য একজনের বিশেষ অঙ্গের দিকে নজর ছিল তার…. কিন্তু ইনিও নিজের বিশেষ অঙ্গ দিয়ে একটা কুকর্ম করে চলছিল.
সেদিনও তো আমি এটাই করছিলাম….. সেদিন ভয় পেলেনা… আজ পাচ্ছ কেন? ওহ… তোমার বাড়িতে আমায় দেখে? কিকরবো বলো কাকিমা? আটকাতেই পারলাম না নিজেকে….. তাইতো সেদিনই এসেছিলাম তোমার বাড়িতে……. থাকতো না পেরে ঢুকেও পড়েছিলাম…… আর সেদিনই তো উফফফফ ওই সিন্ দেখে উফফফফ গুরু…… কি করছিলে কাকিমা তুমি……
সব পরিষ্কার হয়ে গেলো বাবাই এর মায়ের. ইশ! ছি : ক্ষনিকের ভুল কি ভয়ানক রূপ নিতে পারে আজ তারই প্রমান হাতে নাতে পাচ্ছে সে. এই শয়তান লম্পট অভদ্র ছেলেটার এতো অস্পর্ধা যে বাইরে নয় এবারে সোজা তার বাড়িতে ঢুকে এসেছে!! এতেই বোঝা যাচ্ছে প্রয়োজনে সে কি কি করতে পারে.
এদিকে সে যে ওই চোখে নিজের চোখ স্থির রেখে আজকেও কুকর্ম করেই চলেছে. সেদিন তাও নিজের শরীরে আবরণ ছিল আজতো কিছুই নেই. আবরণ নিজেই খুলে ফেলেছে সে. আর নগ্ন পাছায় অনুভব করছে একটা শক্ত গরম লম্বা জিনিস………. ঠিক সেইদিনও এরকমই ব্যাপার ঘটেছিলো, তবে আজ আরও স্পষ্ট অনুভূতি.
আঃহ্হ্হঃ… কাকিমা… আহ্হ্হঃ….. জোরে জোরে নিজের ফুলে থাকা অংশটা ওই নিতম্বর খাঁজে ঘষতে ঘষতে হিসহিশিয়ে বলে উঠলো সয়তানটা. দারুন অনুভূতি হচ্ছে তার…… কিন্তু ওদিকে সুপ্রিয়ারও তো কেমন লাগছে. প্রতি মুহূর্তে নিজের নিতম্বে একটা ফোলা জিনিনের ঘর্ষণ হয়ে চলেছে. এদিকে এই শয়তানকে চিনতেও পেরেছে সে. তার নাম জানেনা কিন্তু অন্য পরিচয় তো পেয়েইছে সে. এক শয়তান লম্পট. হয়তো আরও ভয়ানক কিছুও হতে পারে.
কিন্তু……… কিন্তু…. একটা কিন্তু যে বার বার বাঁধা সৃষ্টি করছে তার মধ্যে. ভয় আতঙ্ক ছাড়াও কি অন্য একটা অনুভূতি হচ্ছেনা তার মধ্যে? বার বার ওই নোংরামির ফলাফল স্বরূপ কি তৃতীয় একটা অনুভূতি আবারো অনুভব করছে না সুপ্রিয়া?
না…. আর সত্যটা লুকোতে পারছেনা সে, লুকিয়ে রাখা বা চেপে রাখা সম্ভব নয় আর. লজ্জাকর আর অনুচিত হলেও এটাই ঠিক যে এই মুহূর্তে ওই ঘর্ষণ ভালো লাগছে তার. বার বার যখন ওই লম্বা ফুলে থাকা অংশটা পাছার খাঁজে ওপর নিচে ঘর্ষিত হচ্ছে সেটা সেদিনও ভালো লাগছিলো আর আজ দারুন লাগছে. নিজের তলপেট একেবারে লেপ্টে নিজের পিঠ পেছনে একটু বেঁকিয়ে জোরে জোরে অভদ্র ভাবে নিজের ওই অংশটা ঘষে চলেছে সেই ছেলে. অবশ্য একবারও মুখ থেকে হাত সরায়নি সে.
কানের কাছে মুখ এনে হিসিয়ে হিসিয়ে সে আহ্হ্হঃ… আহ্হ্হঃ কাকিমা… আহ্হ্হঃ… কতদিনের ইচ্ছে ছিল এটা করার আহ্হ্হঃ
নারীর মুখ থেকে বেরিয়ে আসা কামুক আওয়াজ যেমন পুরুষদের আরও উত্তেজিত করে তোলে, আবার বিপরীত ক্ষেত্রেও একই ব্যাপার হয়. পুরুষের মুখ থেকে এইরূপ কামুক আওয়াজ যেন প্রতি মুহূর্তে অনেকটা করে পেট্রল ঢালছে ওই কাম আগুনে… যেটা জ্বলছে ওই নারীর অন্তরে. সুপ্রিয়া তাকালো ওই ছেলেটার মুখের দিকে. ওই ধর্ষকামী ছেলেটা উত্তেজনায় ওপরের দিকে মুখ তুলে হা করে চোখ বুজে ওই ঘর্ষণ উপভোগ করে চলেছে. ছেলেটার ওরকম কামুক মুখোভঙ্গি দেখে কেমন যেন তাকিয়ে থাকতে ইচ্ছে করছে সুপ্রিয়ার ওই মুখের দিকে. কেন? জানেনা ও নিজেই… কিন্তু ওই অভদ্র কর্মে লিপ্ত শয়তানটার মুখভঙ্গি এতটা কামুক লাগছে যে সুপ্রিয়া তাকিয়ে দেখছে শয়তানটার মুখ. তার থেকে বেশ অনেকটা লম্বা সে. তাই নিজের মুখ ঘুরিয়ে মাথাটা ওপরের দিকে তুলে ওই অচেনা অজানা শয়তানের মুখ লক্ষ করেই চলেছে সে. ছেলেটাকে ঐভাবে আরাম পেতে দেখে ওর নিজের ভালো লাগছে কেন? জানেনা উত্তর সুপ্রিয়া.
এবারে সে কোমর নাড়ানো থামালো. মাথা নিচু করে তাকালো সুন্দরী কাকিমার দিকে. কাকিমাও ওই মুখেই তাকিয়ে ছিল. ওই চোখ দেখে কাল্টুর ভেতরের রক্ত ছলকে উঠলো. কি দারুন কাকিমার চোখ দুটো. শুধু চোখ কেন? পুরো মুখটাই দারুন….. আর শুধু মুখ কেন? পুরো ফিগারটাই অসাধারণ. কি বুঝলো কাল্টু সেই জানে কিন্তু এবারে বাবাইয়ের মায়ের ঠোঁট থেকে হাত সরিয়ে নিলো সে. কিন্তু একদম সরিয়ে নিলো না….. হাতটা গলার কাছে রাখলো.
না…… হাত সরে যেতেও চেঁচাল না সুপ্রিয়া. মুক্তির আশা নেই জেনে নাকি আরও বড়ো ক্ষতি করতে পারে সেই ভেবে….. নাকি অন্য কোনো কারণে… সুপ্রিয়া নিজেই জানেনা. সে ওই হাত সরে যেতে একবার লজ্জায় চোখ সরিয়ে নিলো…. কিন্তু সামান্য মুহুর্ত পরেই কিসের টানে আবারও মুখ পেছনে ঘুরিয়ে ওই ছেলেটার মুখের দিকে তাকালো যে মুখ দেখে তার নিজের সন্তান সবসময় ভয় পায়. যদিও সেটা থেকে সুপ্রিয়া অজ্ঞাত. সে তাকিয়ে দেখলো ওই ছেলেটার দিকে. চোখে মুখেই প্রচন্ড শয়তানি সেটা দেখেই বোঝা যায়. যে এতো অস্পর্ধা রাখে যে অন্যের বাড়িতে ঢুকে তাকে এইরূপ ভয় দেখায় সে তো ভয়ানক শয়তান. কিন্তু তাও ওই শয়তানের মুখের দিকেই তাকিয়ে দেখছে সুপ্রিয়া. ওই সুন্দরী কাকিমা তাকে দেখছে দেখে কাল্টুও অজানা আকর্ষণে নিজের মুখটা কাকিমার মুখের কাছে নিয়ে আসতে লাগলো. খুব কাছে…. অনেক কাছে…… দুই মুখ এখন খুব কাছে. সুপ্রিয়ার ঠোঁট কাঁপছে. অজানা ভয়?নাকি অজানা আকর্ষণে?
ছেলেটা নিজের ঠোঁট ফাঁক করে তার ঠোঁটের কাছে এগিয়ে এলো. লজ্জায় নিজের মুখ সরিয়ে নিলো সুপ্রিয়া. কিন্তু ওই ক্ষুদার্থ পুরুষ যে মাংসের স্বাদ নিয়েই ছাড়বে. সে সুপ্রিয়ার গাল চেপে ধরে আবারো নিজের দিকে কাকিমার মুখ ঘুরিয়ে দিলো. আবারো ওই শয়তানটার দিকে তাকাতে বাধ্য হলো সুপ্রিয়া. ছেলেটা আরও কিছুটা ঠোঁট ফাঁক করে ভেতর থেকে নিজের জিভটা একটু বার করে আনলো. দুটো ঠোঁট খুব কাছে এখন. ঠোঁট দুটো এবারে স্পর্শ করলো একে অপরকে. জিভটা চেটে নিলো বাবাইয়ের মায়ের নিচের ঠোঁট.
বাঁধা দিচ্ছেনা কেন বাবাইয়ের মা? কেন পারছেনা নিজেকে রক্ষা করতে? কিকরে পারবে সে…… কারণ তার মধ্যেকার সেই অন্য সুপ্রিয়া যে একটু একটু করে উপভোগ করতে শুরু করেছে এই শয়তান ধর্ষকামী পুরুষকে.
ঠোঁটের সাথে ঠোঁট মিশে গেলো. চারটে ঠোঁট লেপ্টে গেছে একে ওপরের সাথে. একটা জিভ বাবাইয়ের মায়ের মুখের ভেতর ঘুরে বেড়াচ্ছে. সে কিছু খুঁজছে…. হ্যা… সে খুঁজছে অন্য জিভটা. ওটাকে কাছে পেতে পুরো মুখের ভেতর অশ্লীল ভাবে ঘুরে বেড়াচ্ছে সেটা. এদিকে যে হাত গলার কাছে ছিল সেটা এবারে একটু একটু করে নিচের দিকে নামছে. হাতের সাথে মঙ্গলসূত্র অনেকবার স্পর্শ হয়েছে. কিন্তু এই জিনিসের মর্ম এই পাষণ্ড কিভাবে বুঝবে. সে তো চায় একটা অন্য জিনিস তার হাতের মুঠোয়. এদিকে মাথা ঘুরিয়ে ঘুরিয়ে বাবাইয়ের মাকে চুমু খেয়ে চলেছে কাল্টু. আর ভেতরে জিভ তো কাকিমার লালার স্বাদ নিচ্ছেই.
হাতটা অনেকটা নিচে নেমে গেছে. ঐতো সেই ফোলা অংশের শুরু হচ্ছে. হাতটা আরও নিচে নামাতে লাগলো কাল্টু. সে হাতের মধ্যে পুরোপুরি পেতে চায় বাবাইয়ের মায়ের ডানদিকের স্তনটা. হাতটা সঠিক স্থানে পৌঁছানোর ঠিক আগে নিজের শরীর থেকে ওই শয়তানের হাত সরানোর শেষ চেষ্টা করলো বাবাইয়ের মা.
হ্যা…..ওই পাগল পাগল অবস্থার মধ্যেও কোথাও যেন একজন নারী, একজন মা নিজের আব্রু রক্ষার চেষ্টা করলো কিন্তু লাভ হলোনা. নিজের হাত দিয়ে যখন ওই হাত সরানোর চেষ্টা করলো সুপ্রিয়া তখন ওই শয়তানের হাত চেপে ধরলো বাবাইয়ের মায়ের হাতের কব্জি. ওই কোমল হাতটার কব্জি পুরোটা মুঠোয় নিয়ে হাতটা ওই স্থান থেকে সরিয়ে হাতটা পেছনের দিকে ঘুরিয়ে একটা জায়গায় নিয়ে এলো. নিজের শরীরের একটা অঙ্গ যাতে ওই শয়তান স্পর্শ করতে না পারে তাই হাত সরানোর চেষ্টা করেছিল সুপ্রিয়া. কিন্তু কিকরে জানবে যে তার ফল হবে অন্য. এবারে তারই হাতে স্পর্শ হচ্ছে ওই শয়তানের সেই কঠিন গরম লম্বা জিনিসটা. ওই হাতের মধ্যেই এবারে নিজের ওই অংশটা ঘষছে শয়তান পার্ভার্টটা. হাতের তালুতে বার বার ঘর্ষণ হচ্ছে ওই ভয়ানক জিনিসটা!! এদিকে ঠোঁটের সাথ ঠোঁট মিশে একাকার. এরকম চুম্বনের অভিজ্ঞতা নেই সুপ্রিয়ার. স্বামীর সাথে চুম্বন ছিল কয়েক মুহূর্তের তাও ভালোবাসার চুম্বন… কিন্তু এই চুম্বনে ভালোবাসার নাম গন্ধ নেই. এই চুম্বন উগ্র. কিন্তু কেন ভালো লাগছে এই চুম্বন সুপ্রিয়ার? কি যেন একটা আছে এই বোলপুর্বক চুম্বনে. কারণ সে নিজেও হয়তো অজান্তেই ওই শয়তানের জিভের সাথে নিজের জিভ ঘষতে শুরু করে দিয়েছে. দুটো জিভ একে ওপরের সাথে খেলছে.
ওই শয়তানটার হাত মোটেও থেমে নেই. একহাত দিয়ে সে বাবাইয়ের মামনির দুটো হাত পেছনে এনে চেপে ধরে আছে আর অন্যহাতে সে বাবাইয়ের মায়ের সেই অসাধারণ ঝুলন্ত ফলের একটা হাতে নিয়ে সেটার ওজন মাপছে এখন. উফফফ দারুন সাইজ দারুন. স্তনের নিচে অংশে হাত রেখে দুদুটা দোলাচ্ছে সে. উফফফফ এই জিনিসটা দূর থেকে যতবার দেখেছে তা সে কাপড়ের ভেতর দিয়ে হোক বা বস্ত্রচ্ছাড়া… হাত নিসফিস করেছে ওগুলোকে ছোয়ার জন্য…. আজ সেই মনোবাঞ্ছা পূর্ণ হচ্ছে. যদিও অনেক মনোবাঞ্ছা এখনো বাকি. এবারে শুরু হলো স্তন মর্দন. https://banglachotigolpo.net/category/bangla-choti-golpo-ma-chele/
চুম্বনরত অবস্থাতেই উমমমম…. উম্মম্মম্ম…. আওয়াজ বেরিয়ে আসছে সুপ্রিয়ার মুখ দিয়ে কারণ তার স্তনকে ময়দা মাখার মতো অভদ্র অশ্লীল ভাবে টিপছে হারামিটা! এটাকে নোংরামি বলে.. উফফফফ কি জোরে জোরে করছে. ফর্সা দুদুতে লাল লাল ছাপ ফুটে উঠছে আঙুলের. কখনো নিচ থেকে ওপরের দিকে ম্যাসেজ করছে আবার দুদুটা হাতে নিয়ে গরুর বাঁটের মতো টানছে শয়তানটা. স্তনবৃন্তে নখ দিয়ে হালকা আঁচড় কাটছে… প্রতিবার কেঁপে উঠছে সুন্দরী সুপ্রিয়া.
অনেক্ষন চুম্বনের পর ঠোঁট থেকে নিজের ঠোঁট সরালো কাল্টু. ঠোঁট ফাঁক করে হাঁপাচ্ছে কাকিমা. উফফফফ কি লাগছে কাকিমাকে. দুজনেই একেঅপরের দিকে তাকিয়ে. সুপ্রিয়া দেখছে ওই ছেলেটার মুখটা. কেন তাকিয়ে আছে সে ঐভাবে ছেলেটার দিকে? কেন আর বাঁধা দিচ্ছেনা সে? নিজে জানেনা সুপ্রিয়া. কারণ না চাইতেও কোথাও যেন একটা অজানা চাহিদা বেড়ে চলেছে.
এবারে কাল্টুর হাত নেমে এলো বাবাইয়ের মায়ের হাতের কাছে. নিজের হাত দিয়ে অভদ্র ভাবে ওই কোমল ফর্সা বাহুতে হাত বোলাতে লাগলো সে. কাঁধে পিঠে চুমু খেলো কয়েকটা কিন্তু একবারও দুজনের নজর থেকে নজর সরেনি. বাবাইয়ের মায়ের হাতের বাঁ হাতের তালুটা নিজের হাতে নিয়ে এবারে শয়তানটা নিজের প্যান্টের ভেতর পুরো ঢুকিয়ে দিলো. জাঙ্গিয়ার ওপর দিয়ে আরও ভালো ভাবে অনুভব করলো একটা লম্বা গরম জিনিস.
কানের কাছে ঠোঁট এনে ফিসফিস করে বললো সেই শয়তান – আহ্হ্হঃ বার করো…… ওটা বার করে আনো কাকিমা…..
আবারো সব গোলমাল হয়ে গেলো. সেই এক বাক্য….. ওটা বের করে আন…… বার কর ওটা……
আজ এতদিন পর আবার!! সেই এক পরিস্থিতি!! কিন্তু আজ যে পালানোর পথ নেই….. আর তার চেয়েও বড়ো কথা…. সুপ্রিয়া যে আর পালতে চায়ও না!!
খপ করে জাঙ্গিয়ার ওপর দিয়ে চেপে ধরলো সে ওই ভয়ঙ্কর জিনিসটা. বুঝতে পারলো হাতে মধ্যে থাকা জিনিসটা কতটা বৃহৎ.
আহ্হ্হঃ কাকিমা….. আহ্হ্হঃ ওটা… ওটা বার করো….. পুরোটা বার করে আনো….
ছেলেটার মুখের অবস্থা দেখে সুপ্রিয়ার ভালো লাগছে. কারণ ছেলেটা তার স্পর্শ উপভোগ করছে. একটা নারীর স্পর্শ নিজের গোপনঙ্গে অনুভব করলে এরকমই তো প্রতিক্রিয়া হওয়া উচিত পুরুষের. চুড়ি পড়া হাতটা আরও ভালোভাবে ধরতে চায় ওই লম্বা জিনিসটা. এখন সে রাস্তা খুঁজছে যাতে কাপড় সরিয়ে ত্বকের স্পর্শ পাওয়া যায়. ঐতো….রাস্তা পাওয়া গেছে. সেই খানে হাত ঢুকিয়ে দিলো সুপ্রিয়া. আশ্চর্য…. ভয় করছেনা, লজ্জা করছেনা….. সে এখন ধরতে চায়, স্বচক্ষে দেখতে চায় ছেলেটার ওই জিনিসটা. রোমাঞ্চ অনুভব হচ্ছে তার. এইতো…. চামড়ার সাথে স্পর্শ হলো.
ছেলেটা নিচে তাকিয়ে দেখছে যে বাচ্চাটার টিফিন খেয়েছে সে… আজ সেই বাচ্চার মা নিজের হাত ঢুকিয়ে তার ঐটা ধরতে চাইছে. যেকরেই হোক ওটা বার করতেই হবে…. ওটা দেখতে ইচ্ছে করছে সুপ্রিয়ার.
না….. এই সুপ্রিয়া আর বাবাইয়ের মা নয়…. এই নারী সেই ক্ষুদার্থ nympho!! আজ আর ভুল করতে চায়না এই নারী. সেদিন ভয় পেয়ে ওই পুরুষটার থেকে পালিয়ে গেছিলো কিন্তু আজ তো পালানোর পথ নেই. এই ছেলে তো ছাড়বেনা. সেদিনের দাদার থেকেও আজকের এই ছেলে আরও বেশি শয়তান, আরও বেশি কামুক! সেদিনের সেই দাদা তো আর এগোনোর সাহস পায়নি কিন্তু এ তো সোজা বাড়ির ভেতর ঢুকে আক্রমণ করেছে. কত বড়ো শয়তান.. কতটা ভয়ঙ্কর এই ছেলে!!
যে দুস্টু দাদাটার কথা ভেবে বার বার উত্তেজিত হতো সুপ্রিয়া আজ তার থেকেও বেশি দুস্টু পুরুষের দেখা পেয়ে সেই দাদার কথাই আর ভাবতে ইচ্ছে করছেনা এই সুপ্রিয়ার. স্বার্থপরের মতো ভুলে যেতে চায় ওই মুখটা. কারণ এখন সে অতীত আর এ বর্তমান আর এ আরও প্রখর.
উফফফ এইতো হাতের মুঠোয় এসেছে ইয়েটা. এবারে টান দিয়ে বার করতে লাগলো সুপ্রিয়া. কিন্তু ওই ভয়ঙ্কর জিনিস এতটাই বৃহৎ যে সহজে বেরোতেই চাইছেনা. কিন্তু সুপ্রিয়া কে যে দেখতেই হবে ওটা নিজের চোখে. একটু আগেও যাকে ভয় পাচ্ছিলো সে এখন তারই প্যান্টের ভেতর থেকে বার করে আনতে চাইছে ছেলেটার ওই লম্বা ইয়েটা!
কাল্টু চাইলেই নিজেই বার করে আনতে পারতো বা সাহায্য করতে পারতো কিন্তু এই ব্যাপারটা উপভোগ করার মজাই আলাদা. দেহের তাড়না, ওষুধের জাদু সব মিলিয়ে খেপিয়ে তুলেছে কাকিমা কে. বাঁ দিকে মুখ করা জিনিসটা একটু একটু করে জাঙ্গিয়া ভেদ করে বেরিয়ে আসছে. আরেকটু….. আরেকটু….
উফফফফ ওতো লম্বা জিনিসটা কিভাবে বার করে আনছে কাকিমা…. আহ্হ্হঃ ইশ….. কাল্টুর মুখ দিয়ে আরাম ও হালকা অস্বস্তিতে এইসব আওয়াজ বেরিয়ে এলো.
চুড়ি পড়া হাতটা নির্দয় ভাবে বার করে আনতে চাইছে ওই গরম শক্ত লম্বা জিনিসটা. যেভাবেই হোক. তাতে যদি ছেলেটার কষ্ট হয় হোক…. তাতে ওর কি?
লিঙ্গমুন্ডি টুকু জাঙ্গিয়ার বাঁধন থেকে মুক্তি পেতেই এক ঝটকায় জাঙ্গিয়া থেকে পুরো কালো সাপটা বেরিয়ে এলো আর চেন খোলা প্যান্টের থেকেও বাইরে বেরিয়ে এলো সেটি. সুপ্রিয়া এবারে দেখলো হাতে ধরে থাকা পুরুষাঙ্গটা. উফ্ফ্ফ্ফ্ফ্ফ্ফ এটা কি!! এইজন্যই সহজে বেরোতে চাইছিলো না এটা. হাতের মুঠোয় ধরা ভয়ানক একটা পুরুষাঙ্গ যেটার মুন্ডটা এখন কামরসে মাখামাখি. একটু আগেও এই বাথরুমে উপস্থিত পুরুষটি লোভী চোখে নারী শরীরকে গিলছিলো কিন্তু এখন নারীও তার হাতে ধরে থাকা লম্বা মোটা কালো অঙ্গটাকে লোভী চোখে দেখছে.
ইশ কি সুন্দর!! কি বিশাল! এর সঙ্গে কারোর তুলনা করতে চায়না সে. স্বামীর তো নয়ই… সেই তুলনা এই জিনিসটার অপমান করা হবে. কোথায় এটা আর কোথায় ঐটা. একটা হাতের মুঠোয় অদৃশ্য হয়ে যায় আর একটা পুরোটা হাতের মুঠোতেই আটছেনা.
ছেলেটা আবারো নিজের মুখটা বাবাইয়ের মায়ের ঠোঁটের কাছে নিয়ে এসে বললো – নারাও… জোরে জোরে নারাও আহ্হ্হঃ উমম
সুপ্রিয়াও নিজের অজান্তেই ঠোঁট ফাঁক করে ওই ঠোঁটে দুটোর জন্য অপেক্ষা করতে লাগলো আর হাতে ধরে থাকা জিনিসটা আগে পিছু নাড়তে শুরু করলো. আবারো সেই চুম্বনে আবদ্ধ হলো চারটে ঠোঁট. কিন্তু এবারে এই চুম্বনে বাবাইয়ের মাও অংশগ্রহণ করলো. নিজের মাথা নাড়িয়ে নাড়িয়ে ওই চুম্বনরোতো অবস্থায় নিজের জিভ প্রবেশ করালো ওই ছেলের মুখে. এদিকে চুড়ি পড়া হাত ছন ছন করছে কারণ সেই হাত জোরে জোরে খেঁচে চলেছে আগন্তুক শয়তানের তাগড়াই বাঁড়া.
এবারে কাকিমার অন্য হাতটা ছেড়ে দিলো কাল্টু. কারণ আর ভয় নেই. কাকিমাকে চুম্বনরত অবস্থায় একটা হাত শুরু করলো দুদু নিয়ে খেলা আরেকটা হাত গেলো কাকিমার তলপেটের নিচে নারীর গোপনাঙের কাছে. কাল্টুর হাত গিয়ে ঠেকলো গোলাপি যোনির কাছে. ব্যাস….. আর কি চাই? হাতের মাঝখানের লম্বা অঙ্গুলি সোজা বাবাইয়ের মায়ের গরম রসালো গহবরে ঢুকিয়ে দিলো সে. যোনি নালিতে এই আঙুলের প্রবেশের কেঁপে উঠলো সুপ্রিয়া. তার শরীর নিজের থেকেই কামড়ে ধরলো আঙ্গুলটা. আহ্হ্হঃ যোনি পেশী কামড়ে ধরেছে কি জোরে. এদিকে বাবাইয়ের মায়ের হাত নাড়িয়ে চলেছে কামুক ছেলেটার ওই বাঁড়া. এদিকে শুরু হলো যোনি মৈথুন.
এই মৈথুন তার নিজের কোমল হাতের আঙুলের দ্বারা নয়, বোরিং এক শয়তান লম্পট হারামির. তাই এই মৈথুনের তীব্রতা সেইরকমেরই. প্রচন্ড গতিতে আঙ্গুলটা ভেতর বাইরে হচ্ছে আর খুবই নির্দয় ভাবে. আর এবারে আরও একটা আঙ্গুল ঢুকিয়ে দিলো হারামিটা. জোরে জোরে উংলি করছে শয়তানটা.
উমমমমম…. উম্মমমমমম….. উউউমমমম…. এছাড়া আর কিছুই বেরোলোনা বাবাইয়ের মায়ের মুখ দিয়ে কারণ ঠোঁটের সাথে ঠোঁট চেপে ধরা. এদিকে হাতের মুঠোয় ধরা ওই বাঁড়াটা থেকে একবারও হাত সরায়নি সুপ্রিয়া. জোরে জোরে ওপর নিচ আগে পিছে নেড়েই চলেছে সে. আর অন্যহাতে যোনি মৈথুন করা তাগড়াই হাতটাকে চেপে ধরে উমমমম উমমম করে চলেছে.
বাঁড়ার মুন্ডি কামরসে মাখামাখি. টপ টপ করে বাবাইদের বাড়ির বাথরুমে পড়ছে শয়তান কাল্টুর কামরস. আর বাবাইয়ের মা যত ওই বাঁড়ার চামড়া আগে পিছে টানছে ততো ফুটো থেকে বেরিয়ে আসছে তারই সন্তানের খাবারে ভাগ বসানো শয়তান ছেলেটার কামরস.
কাল্টুর খিদেটা আরও বেড়ে গেছে. তাকে এখন আরও কিছু খেতে হবে. আর খাবার তো তার সামনেই. এতক্ষন কাকিমার ঠোঁট খেলো এবারে অন্য ঠোঁট খাবে সে. মানে…… এতক্ষন কাকিমার অপূর্ব মুখের ঠোঁট চুষলে সে… এবারে কাকিমার দুই পায়ের মাঝে যে ঠোঁটটা আছে সেটাকে খেতে চায় সে. বাবাইয়ের মাকে চুমু খাওয়া বন্ধ করে তার তার ঘাড়ে কাঁধে চুমু খেতে লাগলো কাল্টু. আর পা দিয়ে গামলাটা টেনে আনলো আর জামাকাপড় ডোবানো গামলাতে কাকিমার একটা পা তুলে দিলো সে. এবারে পিঠে চুমু খেতে খেতে নিচে দিকে নামতে লাগলো কাল্টু. পিঠ থেকে কোমরে, কোমর থেকে কাকিমার কলসির মতো পাছায়. হাটু মুড়ে বসে কাল্টু ওই ফর্সা মাংসল পাছার দাবনাকে চকাম চকাম করে চুমু খেতে লাগলো. সুপ্রিয়া একটুও বাঁধা দিচ্ছেনা….. দিতে ইচ্ছেও করছেনা…. বরং প্রতি মুহূর্তে আসন্ন ভবিষ্যতের কথা চিন্তা করে রোমাঞ্চ হচ্ছে. সে মুখ ঘুরিয়ে দেখছে তার নিতম্বর সামনে বসে এক অজানা অচেনা কামুক শয়তান লোভী পুরুষ. যে তার ঠোঁট দিয়ে নিতম্বর স্বাদ নিচ্ছে.
এবারে সেই শয়তান কামুক ছেলে নিজের মুখ ওই দু পায়ের ফাঁকে ঢুকিয়ে দিলো. আর তারপরেই….. কেঁপে উঠে দেয়ালে দুই হাত রেখে চোখ বুজলো বাবাইয়ের মা. একটা মাথা বিশ্রী ভাবে ওই দুপায়ের মাঝে নড়াচড়া করছে. নারী যোনির ঠোঁট আর শয়তান পুরুষের ঠোঁট একেঅপরের চুম্বনে লিপ্ত. গুদের পাঁপড়িটা টেনে টেনে খাচ্ছে পার্ভার্ট টা. জিভ দিয়ে ক্লিটটা চাটছে!!
উফফফফফ….. উত্তেজনা শিহরণে কেঁপে কেঁপে উঠছে পা দুটো সুপ্রিয়ার. এটা…. এটা কি হচ্ছে? কেন হচ্ছে? এটা ঠিক না ভুল এসব আর ভাবার সময় নেই.. ভেবে লাভও নেই কারণ এতদিনে সুপ্রিয়ার শরীরটা এরকম সুখ অনুভব করছে. এই প্রথম বার একটা মুখ তার গোপনঙ্গর স্বাদ নিচ্ছে. এই প্রথম কোনো জিভ ওই গোলাপি চেরায় বার বার ঘর্ষণ করছে. চোখ দুটো আবেশে বুজে গেছে… এই প্রথম বাবাইয়ের মায়ের ঠোঁটে একটা হাসির রেখা ফুটে উঠেছে. উফফফফ এটা কি করছে ছেলেটা? এইভাবে কেউ ওখানে মুখ দেয়? উফফফ ওখান দিয়ে মানুষ ইয়ে করে আর দেখো এই শয়তান কিভাবে আহহহ… উমমমম…
জিভটার সামনেটা সরু করে যোনির গর্তে ঢোকাতে চাইছে কাল্টু. দুই হাতে বাবাইয়ের মায়ের পাছার দাবনা ফাঁক করে চটকাতে চটকাতে জিভটা একটু একটু করে ভেতরের দিকে ঠেলে দিচ্ছে সে. সুপ্রিয়া অনুভব করছে একটা অদ্ভুত জিনিস তার যোনির ভেতরে প্রবেশ করেই চলেছে. সে আরও গভীরে পেতে চায় সেটি তাই সুপ্রিয়া নিজের কোমর নাড়িয়ে নাড়িয়ে আরাম নিতে লাগলো. আগে যাকে দেখে ভয় বুকটা ধক করে উঠেছিল এখন তারই মুখের ওপর কোমর নাড়ছে সুপ্রিয়া. বার বার ওর পাছাটা ঘষা খাচ্ছে ওই শয়তানটার মুখে. এটা কেন করছে জানেনা বাবাইয়ের মা……. তার শরীর তাকে দিয়ে করাচ্ছে.
উহ্হঃ কি সুস্বাদু কাকিমার রস. জিভটা অনেকটা ভেতরে হারিয়ে গেছে ওই যোনির. জিভটাও রসে মাখামাখি. উফফফফ কত গুদের রস খেয়েছে সে কিন্তু ভদ্র বাড়ির সুন্দরী বৌ কাকিমাদের রসের স্বাদই আলাদা. ইশ কাকিমা কি জোরে জোরে কোমর নাড়াচ্ছে…নিশ্চই দারুন মজা পাচ্ছে. এদিকে চেন খোলা প্যান্টের ভেতর থেকে বেরিয়ে আসা পুরুষাঙ্গটা আর চুপ থাকতে পারছেনা…… ওই রসালো গহবরে যাবার জন্য ছটফট করছে.
উফফফফ… একি অসাধারণ অনুভূতি!! এতো ভালো লাগছে কেন এই শয়তানটার নোংরামিতে? ছেলেটার এসব অশ্লীল কার্যকলাপ কেন শিহরণ জাগাচ্ছে শরীরে? অনেক প্রশ্ন…. উত্তর জানা নেই. সব প্রশ্নের উত্তর জানতে নেই…… শুধু ডুবে যেতে হয় ওই মুহূর্তে. সেদিনের সেই ভুল আর আজ করেনি সুপ্রিয়া….. সেদিন পালিয়ে গেছিলো সে, কিন্তু আজ পালানোর রাস্তাও ছিলোনা….. কিন্তু তার ফলে যে এই পরিমান সুখ অপেক্ষা করছে ভাবতেও পারেনি সে. বাবাইয়ের মা নিজেকে বাঁচানোর চেষ্টা অনেক করেছিল দৈহিক ভাবেও ও অন্তর থেকেও কিন্তু সেই ক্ষুদার্থ নারীর কাছে হার মেনেছে সে স্ত্রী, সেই মা.
সেই মা, সেই স্ত্রী কখনোই মেনে নেবেনা এই শয়তানকে… কিন্তু সেই ক্ষুদার্থ নারী এটাই তো চাইছিলো. একজন পুরুষ যাকে সত্যিই পুরুষ বলা উচিত, যে পুরুষ কথাটার যোগ্যতা রাখে. তার মতে পুরুষ হলো সে যে নিজের অধিকার আদায় করতে জানে. ঠিক যেমন সেদিনের সেই ষাঁড়টা যে বার বার উঠছিলো সঙ্গীনির ওপর, সেই ফিল্মের ছেলেটা যে জোর করে হলেও নিজের সুখ আদায় করে নিয়েছিল আর আজ তার নিজের যোনিতে মুখ লাগিয়ে রসন করে চলা হারামিটা. যে ভয় দেখিয়ে বলপুর্বক যেভাবেই হোক নিজের সুখ আদায় করে নিচ্ছে. এইসব পুরুষকে সম্মান করে এই নারী. এই নারী… একজন নারী হয়েও এইসব পুরুষের পক্ষে.
উফফফ কি জোরে জোরে জিভটা নাড়ছে শয়তানটা উমমমমম দারুন লাগছে….. উফফফফ এইতো…. এরকম ভাবেই তো একজন পুরুষের উচিত এক নারীকে সুখ দেওয়া. আর নারীর কি উচিত না সেই পুরুষকে বিনময় উপহার দেওয়া?
বাবাইয়ের মায়ের হাত চলে গেলো ছেলেটার মাথার কাছে. ছেলেটার চুলে হাত বোলাতে শুরু করলো সেই হাত. জিভের সুড়সুড়িতে খামচে ধরলো চুলের মুঠিটা. চেপে ধরলো সেই মাথাটা নিজের গুদের সাথে. ছেলেটার মাথা চেপে ধরে নিজের কোমর নাড়াতে লাগলো সুপ্রিয়া. ওদিকে জিভটা আরও গভীরে গিয়ে নড়ছে. উফফফফ অসাধারণ অনুভূতি…. এইরকম কিছু জীবনে কোনোদিন অনুভব করবে ভাবেইনি সে.
এ যেই হোক… যত বড়ো শয়তানই হোক…. এই পুরুষ তাকে অসাধারণ কামসুখ দিচ্ছে এটা মানতেই হলো সুপ্রিয়াকে.
বাবাইয়ের মামনির যোনি স্বাদ নিয়ে কাল্টু বাবুর লোভ আরও বেড়ে গেছে. তার জিভ তো এই রসালো যোনির স্বাদ নিলো…. কিন্তু দুপায়ের মাঝে তৃতীয় পাকে এই স্বাদ পাওয়াতে হবে. উঠে দাঁড়ালো কাল্টু. সুপ্রিয়া দেখছে তার পেছনে লম্বা একটা ছেলে দাঁড়িয়ে হায়নার মতো ক্ষুদার্থ দৃষ্টিতে তাকে দেখছে. গেঞ্জিটা টেনে খুলে প্যান্টটা পুরো খুলে নিচে ফেলে দিলো ছেলেটা. খুব স্বাস্থ্যহ্বান না হলেও বেশ ভালোই. এই বয়সে এরকমই শরীর হওয়া উচিত. বুকে লোম ভর্তি. গায়ের রং মাঝামাঝি. কিন্তু ওই মুখে একটা ব্যাপার আছে যেটা বার বার সুপ্রিয়াকে আকর্ষণ করছে. সেটাই ব্যাখ্যা করা সম্ভব নয় কিন্তু এমন শয়তান ছেলে বা পুরুষদের চোখে মুখে যেন একটা আলাদা ব্যাপার থাকে.
জাঙ্গিয়াটা এক ঝটকায় নামিয়ে ফেলে দিলো. জাঙ্গিয়া থেকে মুক্তি পেয়ে ওই পুরুষাঙ্গটা বিশ্রী ভাবে দুলছে. সুপ্রিয়া চোখ নামিয়ে সেই দুলুনি দেখছে. উফফফফফ এটা যে বিশাল. এই বয়সে এরকম সাইজ!! অবশ্য কার কেমন সাইজ হবে সেটা কি বলা যায়. এই যেমন বাবাইয়ের বাবা….. এই ছেলেটার থেকে বয়সে কত বড়ো. কিন্তু এই একটা দিক থেকে সে পরাজিত. এই ক্ষেত্রে এই ছেলেটা অনেক এগিয়ে. আর জয়ী হিসেবে ছেলেটার সামনেই তার পুরস্কার. নিজের বাঁড়াটা হাতে নিয়ে ইচ্ছে করে বাঁড়ার চামড়া সরিয়ে মুন্ডিটা বার করে সেটা ওই ফর্সা পাছায় ঘষতে লাগলো সে. আটকানোর ক্ষমতা তো অনেক আগেই হারিয়ে ফেলেছে সুপ্রিয়া. তাই সেইসব না ভেবে সে এটা ভেবে আরও উত্তেজনা অনুভব করছে যে এবার…. এবার কি?
উত্তরটাও তার জানা. তাই সেটাই ভেবেই উফফফফফ শিহরণ খেলে গেলো সারা অঙ্গে. একটা অসাধারণ কামুক চাহুনি দিয়ে ছেলেটার দিকে তাকালো বাবাইয়ের মা. ঐযে আগেই বলেছিলাম এরকম নারীকে এইরূপে দেখলে ভদ্দর লোকেদের ভেতরেও শয়তান জেগে উঠবে আর কাল্টু বাবু তো শয়তানের পূজারী. কাকিমার ওই চাহুনি দেখেই বুকের হৃৎস্পন্দন বেড়ে গেলো তার. ওষুধ পুরো খেলা শুরু করে দিয়েছে… এই নারী এখন ওর হাতের মুঠোয়… উফফফ ভেবেই আনন্দে পাগল অবস্থা…. তার ওপর এমন কামুক চাহুনি. কি অপরূপ এই কাকিমা…… এর পেট থেকে ঐরকম বোকাচোদা জন্ম নিয়েছে? ধুর ওই গান্ডু মালটা চুলোয় যাক….. এখন ওর সুন্দরী মাকে নিয়ে তার কারবার.
নিজের তাগড়াই বাড়াটা কাকিমাকে দেখিয়ে দেখিয়ে ওই পাছার খাঁজে ঘষতে লাগলো কাল্টু. উফফফফ পাছার চামড়ার সাথে ওই বাঁড়ার গরম চামড়ার ঘর্ষনে যে কি অনুভূতি হচ্ছে সুপ্রিয়ার. ছেলেটা প্রতি মুহূর্তে তাকে নিয়ন্ত্রণে নিয়ে নিচ্ছে. এই না হলে পুরুষ.
কিন্তু…. ওই… ওই পুরুষাঙ্গটা দেখে এমন মুখে জল আসছে কেন সুপ্রিয়ার? যেন….. যেন… ঐটাকে… ঐটাকে…
না… না….. এসব কি ভাবছে…. একটা অজানা অচেনা শয়তান ব্ল্যাকমেল করে তার সাথে নোংরামি করছে আর তার মাথায় এসব কি আসছে?
শেষ বারের মতো বাবাইয়ের মা ভেতরে ভেতরে চিল্লিয়ে প্রতিবাদ জানালো কিন্তু ওই ক্ষুদার্থ বাঘিনী যে আর হারতে রাজি নয়, একবার সে কম বয়সে সুখ থেকে বঞ্চিত হয়ে আর হতে চায়না. সে এখন বাবাইয়ের মাকে বাধ্য করবে একটা নোংরামি করতে. এই সুপ্রিয়া বাবাইয়ের মাকে বাধ্য করবে এই পুরুষের সামনে মাথা নত করতে … আর সেই জন্য বাবাইয়ের মাকে যে একটা খারাপ কাজ করতে হবে. একটা এমন কামুক নোংরামি যেটা এই nympho সুপ্রিয়া করতে চায়.

Leave a Reply