একটা ধোন গুদে ঢুকবে আরেকটা তোর পাছায়

Bangla Choti Golpo

আমার নাম মহুয়া, বয়স ২৮ বছর, ঢাকায় থাকি। গুদ পাছা চোদার গল্প আমি বিবাহিতা, স্বামী বিদেশে থাকে। কয়েক বছর আগে আমার জীবনে একটা ঘটনা ঘটেযায়।

বলা যায় ঐ ঘটনার পর থেকেইআমার জীবনের নতুন একটা অধ্যায় শুরু হয়েছে।আমার স্বামীর অফিসের বস একদিন আমাকে ফোন করে বললেন যে আমার স্বামী আমার জন্য কিছু জিনিস পাঠিয়েছে।

তার বাসা থেকে সেগুলো নিয়ে আসতে। আমি পরদিন বসের বাসায় গেলাম। আমি সাধারনত বাসার বাইরে গেলে সাজগোজ করে যাই। সেদিনও বেশ সেজে বের হয়েছি।

আমার পরনে একটা পাতলা সিল্কের শাড়ি। সাথে হাতাকাটা টাইট ব্লাউজ, খোলা পিঠ।আমি নাভির নিচে শাড়ি পরি। তাই যথারীতি নাভি বের করা। নাভির গর্তে একটা রিং লাগিয়েছি।

ওহহহ একটা বলি। বসের স্ত্রীও বিদেশ থাকে। সেটা অবশ্য আমি পরে জেনেছি। জানলে এভাবে হুট করে একা বসে বাসায় যেতাম না। যাইহোক স্বামীর বস জিনিস দেওয়ার নাম করে আমাকে তার বেডরুমে নিয়ে গেলেন।

আমাকে বিছানায় বসিয়ে একটা প্যাকেট আমার হাতে ধরিয়ে দিলেন।দেখো তো কেমন হয়েছে ?

বস হঠাৎ আমার পাশে বসে পড়লেন। অস্বস্তি লাগলেও তাকে কিছু বলার সাহস পেলাম না।হাজার হোক তিনি আমার স্বামীর বস।তিনি অনেক ক্ষমতাশালী মানুষ। গুদ পাছা চোদার গল্প

রেগে গেলে আমার স্বামীর চাকরি চলে যেতে পারে। কিছুক্ষনপর আমি কিছু বুঝে ওঠার আগেই তিনি আমার গালে ঠোট ঘষতে শুরু করলেন। আমি তাকে ধাক্কা দিয়ে সরিয়ে দিলাম।

কি করছেন এসব? আহহহ চুপ থাকো তো আমি বিছানা থেকে উঠতে গেলাম।

তিনি ঝট করে আমার শাড়ির আচল ধরে ফেললেন। তারপর বিছানার পাশে রাখা সিডি প্লেয়ারটা চালু করে দিলেন। আমার শাড়ির আচল তার হাতে। আমি তার সাথে ধস্তাধস্তি শুরু করে দিলাম।

প্লিজ প্লিজ আমাকে ছাড়েন উহু সেটা তো হবে না সুন্দরী।তোমাকে যখন পেয়েছি, তোমার শরীরের স্বাদ না নিয়ে কিছুতেই তোমাকে ছাড়বো না।

তিনি শাড়ি ধরে টেনে টেনে আমাকে তার কাছে নিলেন। তারপর ধাক্কা দিয়ে আমাকে বিছানায় ফেলে দিলান। ক্ষুধার্ত বাঘের মতো আমার উপর ঝাপিয়ে পড়লেন। জোরে আমার গলায় কামড় বসালেন।

আমি উহহহ করে কঁকিয়ে উঠলাম। তিনি যেন তাতে আরও মজা পেয়ে গেলেন। হ্যাচকা টানে আমার শরীর থেকে শাড়িটা খুলে ফেললেন। গুদ পাছা চোদার গল্প

কয়েকটা টান মেরে ফরফর করে ব্লাউজ ছিড়ে ফেললেন। দড়ি দিয়ে আমার দুই হাত পিছমোড়া করে বেধে ফেললেন। তারপর টানাটানি করে ব্রা প্যান্টিও ছিড়ে ফেললেন।

আমি মুহুর্তের মধ্যেই তার সামনে একদম নেংটা হয়ে গেলাম। বস আমার দুধ দুইটাকে জোরে জোরে ডলতে লাগলেন। আমি আর সহ্যকরতে পারছি না।

মনে হচ্ছে দুধ দুইটা বেলুনের মতো ফটাশ করে ফেটে যাবে। বস এবার নেংটা হয়ে তার ধোন আমার মুখে ঢুকিয়ে দিলেন। ঘৃনায় আমি ওয়াক ওয়াক করে উঠলাম।

বস নির্বিচারে কিছুক্ষনআমার মুখ চুদলেন। তারপার আমার দুই পা ফাক করে গুদে মুখে দিলেন।জিভ দিয়ে লম্বালম্বি ভাবে গুদ চাটতে লাগলেন।

আমার গুদের আঁশটে গন্ধে বস পাগল হয়ে গেলেন। গুদ ছেড়ে উঠে আমার উপরে শুয়ে পড়লেন। গুদে ধোন ঠেকিয়ে মারলেন এক ঠাপ।

পড়পড় করে ধোনের মুন্ডি গুদে চিরে ভিতরে গেলো। যন্ত্রনায় আমার নরম শরীরটা মুচড়ে উঠলো। ব্যথার চোটে আমার দুই চোখে পানি চলে এসেছে। গুদ পাছা চোদার গল্প

বস এবার কোমর ঝাকিয়ে আরেকটা রামঠাপ মারলেন।গুদ ছিড়ে ফুড়ে ধোন পচাৎ করে ভিতরে ঢুকে গেলো। আমি প্রানপনে চেচিয়ে উঠলাম।

ও মা গো মরে গেলাম গো গুদ ফেটে গেলো গো কে আছো বাঁচাও গো কিন্তু আমাকে বাঁচাতে কেউ এগিয়ে এলো না। আমার বুক ফাটা আর্তনাদ কারও কানে গেলো না।

বস গদাম গদাম করে আমাকে চুদতে শুরু করে দিয়েছেন।আমার মনে হলো রড গরম করে কেউ যেন গুদে ছ্যাঁঙ্কা দিচ্ছে।

আমি প্রথমে কিছুক্ষন মুখ বুঝে এই চোদন সহ্য করলাম। পরে কখন যে জ্ঞান হারিয়ে ফেলেছি জানিনা।যখন জ্ঞান ফিরলো দেখি আমি বিছানায় পড়ে আছি। দুই হাত এখনও বাধা আছে।

গুদের রক্ত বিছানার চাদর লাল হয়ে গেছে। ব্যথায় আমার শরীর শক্ত হয়ে গেছে। আমাকে চোখ খুলতে দেখে বস এগিয়ে এলেন।

কি মহুয়া কেমন আছো যাক শেষ পর্যন্ত জ্ঞান ফিরেছে।ভালোই হলো তোমাকে ঠিকমতো চুদতে পারিনি। এখন ভালো করে মনের
সুখে তোমাকে চুদবো।”আমি বসের মুখে থুতু ছুড়ে মারলাম। বস আমার গালে একটা চড় বসিয়ে দিলেন।চড় খেয়ে আমার সব দাঁত নড়ে উঠলো।

আমি চোখে সর্ষেফুল দেখতে লাগলাম।ছি আপনি তো আমার স্বামীর বস।আপনি আমার সাথে এরকম করলেন কেন?

তেমনকিছুই তো করিনি। তোমাকে শুধু একবার চুদেছি। তোমাকে দেখার পর থেকেই তোমাকে চোদারখুব ইচ্ছা জেগেছিলো। আজ সেই ইচ্ছা পুরন করলাম। গুদ পাছা চোদার গল্প

যা করার তো করেছেন। এবার আমাকেছেড়ে দিন।উহু এতো তাড়াতাড়ি নয়। তোমাকে আরও চুদবো।”বস বিছানায় উঠে বসলেন। তার ধোন আমার সামনে লাফালাফি করছে।

হায় আজ বোধহয় এইধোনের গুতায় আমার মরন হবে। বস আমাকে শুইয়ে দিয়ে পড়পড় করে গুদে ধোন ঢুকিয়েদিলেন। ব্যথার চোটে মনে হচ্ছে আমি আর বেঁচে নেই।

আমার গলা একটা আর্তচিৎকার বেরিয়ে এলো।ইসসসস উফফফফ উমমমমম লাগছে লাগছে
বের করেন বের করেন।

কি বের করবো মহুয়া সোনা?

আপনার ওটা আমার ভিতর থেকে বের করেন প্লিজ।

একবার তোমার গুদে মালাউট করি। তারপর বের করবো।

বস ঠাপ মারতে শুরু করলেন। আমার মনে হচ্ছে গুদের চারপাশের চামড়া ছিড়ে একটা মোটা গাছের গুড়িগুদে ঢুকছে আর বের হচ্ছে।

আমি জবাই করা মুরগীর মতো ছটফট করছি। ব্যথার চোটে প্রানপনে চিৎকার করছি। প্রায় ১৫/২০ মিনিট চোদার পর বস আমার গুদে মাল ঢেলে গুদ থেকে ধোন বের করলেন।

এতোক্ষনে আমি যেন প্রান ফিরে পেলাম। কিন্তু আমার কষ্টের সময় শেষ হয়নি। ১০ মিনিট পর বসের ধোন
আবার শক্ত হয়ে গেলো।

তিনি আমাকে উপুড় করে আমার পাছায় ভেসলিন লাগালেন। তারপর আমি কিছু বুঝে ওঠার আগেই চড়চড় করে আমার পাছায় ধোনের অর্ধেকটা ঢুকিয়েদিলেন।

অসহ্য যন্ত্রনায় আমার পাছা অবশ হয়েগেছে। চিৎকার করতে করতে আমার গলা ভেঙে গেছে।গলা দিয়ে কোন শব্দ বের হচ্ছে না। গুদ পাছা চোদার গল্প

বস পাছার মুখ ধোনটাকে টেনে এনে আবার জোরে একটা ঠেলা দিলেন। চড়াৎ চড়াৎ করে পুরো ধোন আমার পাছায় ঢুকে গেলো। আমি দাঁতে দাঁত চেপে সহ্য করতে লাগলাম।

সহ্য না করে কোন উপায়ও নেই। এই লোক পশুর চেয়েও অধম হয়ে গেছে। আমার আকুতি তার কানেযাবে না। বসআমাকে বিছানার সাথে ঠেসে ধরে জানোয়ারের মতো আমার পাছা চুদতে লাগলেন।

কতোক্ষন পার হয়েছে জানিনা।একসময় মনে হলো পাছার ভিতরে ধোন লাফাতে শুরুকরেছে। আমি খুব খুশি হলাম এই ভেবে যে বসের মাল বের হওয়ার সময় হয়েছে।

বস পাছায় ধোনঠেসে ধরে গলগল করে একগাদা মাল পাছায় ঢেলে দিলেন। পাছা থেকে ধোন বেরকরে বস উঠে গেলেন।আমার স্বামীর বস মনের সমস্ত সুখ মিটিয়ে আমাকে ধর্ষন করলেন।

চুদে চুদে আমার গুদ পাছা ব্যথা করে দিলেন। ক্যামেরা দিয়ে আমার অনেকগুলো নেংটা ছবি তুললেন। তারপর আমার হাতের বাধন খুলে দিলেন। ব্লাউজটা একেবারে ছিড়ে গেছে।

ওটা আর পরার মতো অবস্থায় নেই। শাড়ি দিয়ে কোনমতে শরীর ঢেকে আমি চলে এলাম।তারপর…… যখন ইচ্ছা হয় আমার স্বামীর বস আমাকে তার বাসায় ডেকে পাঠান।

আমার নেংটা ছবিগুলো দেখিয়ে যেভাবে ইচ্ছা হয় আমাকে চোদেন। আমি লোকলজ্জার ভয়ে কিছু বলতে পারিনা। বসের তীব্র চোদন খাওয়ার পর গুদে পাছায় প্রচন্ড ব্যথা নিয়েবাসায় ফিরে আসি।

এভাবেই আমার দিন কাটছে। আমি এক প্রকার আমার স্বামীর বসের রক্ষিতা হয়ে গেছি। এই ঘটনার পর ৪ মাস পর তিনি এক রাতে আমাকে তার বাসায় ডেকে পাঠালেন।

আমি গিয়ে দেখি তিনি ছাড়াও আরও ১ জনলোক আছেন। দুইজনই নেংটা হয়ে সোফায় বসে আছে। বস আমাকে টেনে দুইজনের মাঝখানে বসালেন।
গুদ পাছা চোদার গল্প

মহুয়া এসেছো এ আমার বন্ধু। আজ আমরা ২ জন মিলে অনেক মজা করে তোমাকে চুদবো। সারারাত ধরে আমরা অনেক আনন্দ করবো।

মুখ বুজে সব সহ্য করা ছাড়া আমারকোন উপায় নেই। বসের বন্ধুর তীব্র লালসা ভরা দৃষ্টি দেখে বুঝতে পারছি আজ আমাকে ছিড়ে ছিড়ে খাবে।

আরেকটা যন্ত্রনাময় রাত কাটানোর জন্য আমি মানসিক ভাবে তৈরি হলাম।দুইজন পুরুষ দুইদিক থেকে আমার দুই দুধ টিপতে শুরু করলেন।

কিছুক্ষন পর বসের বন্ধু আমার ব্লাউজ খুললেন। বস ব্রা খুলে আমার দুধ দুইটাকে মুক্ত করে দিলেন। বস এবং বসের বন্ধু আমার দুই দুধ মুখে পুরে নিলেন।

তারপর চোষার নাম করে জোরে জোরে কামড়াতে লাগলেন। একজন পুরুষেরঅত্যাচার সহ্য করতেই
প্রান যায় যায় অবস্থা হয়।

এই মুহুর্তে দুইজন আমার উপরে হামলে পড়েছে। আমি দুইজনকে কাতরস্বরে অনুরোধ করতে লাগলাম।

আপনাদের পায়ে পড়ি। দয়া করে একজন একজন করে করেন।উহু মহুয়া মাগী যা করার দুইজন মিলে করবো। গুদ পাছা চোদার গল্প

আজ দেখবো তুমি কতোবড় খানকী হয়েছো।”বস এবং বসের বন্ধু আমার অনুরোধে সাড়া না দিয়ে আমার দুধ কামড়াতে লাগলেন।

আমি ব্যথার চোটে দুইজনের মাথা দুধের সাথে চেপে ধরে আছি। ওনারা এতো জোরে দুধ কামড়াচ্ছেন যে মনে হচ্ছে দুধ চ্যাপ্টা করে ফেলবেন।

ভয়ে ভয়ে আছি দুধের বোঁটা আবার ছিড়ে না যায়। আমার ভয়ার্ত চেহারে দেখে বস হেসে উঠলেন।আরে মাগী ভয় পাচ্ছিস কেন?

খুব বেশি হলে তোর দুধ একটু ঝুলে যাবে। এর চেয়ে বেশি কিছু হবে না। ঠিক হয়ে বসে থাক।”কিছুক্ষন পর দুইজন সোফা থেকে উঠে আমার সামনে দাঁড়ালেন।

আমি কিছু বুঝে ওঠার আগেই দুইটা ধোন একসাথে আমার মুখে ঢুকে গেলো। বস এবং বসের বন্ধু রাক্ষসের মতো আমার মুখে ঠাপ মারতে শুরু করলেন। গুদ পাছা চোদার গল্প

ঠাপ খেয়ে তো আমি হাসফাস করতে লাগলাম। নিশ্বাস বন্ধ হয় হয় অবস্থা। ধাক্কা সামলানোর জন্য আমি দুই হাত দিয়ে দুইজনের কোমর পেচিয়ে ধরলাম।

এভাবে ৫/৬ মিনিটধরে দুইজন মনের সুখে আমার মুখ চুদলেন। এই কয় মিনিটেই আমার খবর হয়ে গেলো। বস এবং বসেরবন্ধু মুখ থেকে ধোন বের করলেন। আর্মি অফিসার বাবা ও মেয়ের চুদাচুদি

কি বলিস মহুয়া মাগী এখন তোর গুদে পাছায় ধোন ঢুকিয়ে তোকে চোদা যায়

আমি কিছু বললাম না। এমনিতেই আমি খুব ভয়ে আছি। কথা শুনে বুঝতে পারছি দুইজন একসাথে আমাকে চুদবে।

আপনারা দুইজনকি একসাথে করবেন?

হ্যা রে মাগী একজনের ধোন গুদে ঢুকবে আরেকজনেরটা তোর পাছায়

না প্লিজ না এভাবে করলে আমি মরে যাবো।আমি আপনাদের কোন কাজে বাধা দিবো না। দয়া করে একজন একজন করে করেন। গুদ পাছা চোদার গল্প

সেই রাতে আমাকে সারা রাত ধরে ২ জন মিলে চুদেছে, চুদে চুদে আমার গুদ ফাটিয়ে দিয়েছে।

  choti golp নতুন জীবন – 11 by Anuradha Sinha Roy

Leave a Reply