খালাতো বোনের ভার্জিন গুদ ফাটালাম – ভাই-বোনের চুদাচুদির গল্প

Bangla Choti Golpo

নানির বাড়িতে এসে আমরা সব কাজিনরা বসছি ক্যারাম khalato bon choda খেলতে।তো আমার কাজিনরা আমার খুব ভক্ত স্পেশালি খালাতো বোন অনন্যা আর মামাতো বোন দৃষ্টি , এরা জাস্ট আমার জন্য পাগল কারন কি আমি এখন ওজানি না।
তো কাহিনি হল ক্যারাম খেলতে গিয়া আমি খুবভাল খেলতে পারি নাতো আমার বোন আমাকে টিটকারি দিতেছে যে কিছু পারি না আবার খেলতেছি।তোআমার খুব রাগলাগতেছে , আমিরাগ করে খেলা বাদ দিয়া উঠে গেলাম।

আমার পিছে পিছে অনন্যাও উঠে চলে আসলো। আমি ছাদেগিয়া দাড়িয়ে দাড়িয়ে আকাশদেখতে ছিলাম(বলে রাখিআমার নানির বাড়ি দোতালা) রাতের আকাশ অনেক তারাউঠছে।হটাতপিছনে শব্দ শুনে ঘুরেদেখি অনন্যা দাড়িয়ে আছে।

জিজ্ঞাসাকরলাম আমি

কি ব্যাপার অনি ( আদর করে বাসার সবাই অনন্যাকে অনি ডাকত) তুই এখানে ?

অনি বলল- bhai bon chodar choti

না এমনিতে ! আচ্ছা ভাইয়া তোমারকি কোন gf আছে ?

আমিবললাম , না রে আমারমত হনুমান কে কিকেওভালবাসতে পারে

ওবলল , তুমি হনুমান না…তুমি দেখতে অনেক কিউট

আমি বললাম , তুই তোর চোখের ডাক্তার দেখা

ওবলল , আচ্ছা আমাকে তোমারক্যামন লাগে ?

আমি বললাম , কেমন আর লাগবে তুই খুব সুন্দর তাই সুন্দরী লাগে।

ওবলল , আই লাভ ইউ. আমি তোমাকে সারা বাঁচব না।

আমি বললাম , কি যা তাবলতেছিস…আমরা কাজিন আমাদের মাঝে রিলেশন হয়না

ওবলল , হয় আমি তোমাকে আমার সমস্ত হৃদয় দিয়েভালোবাসি প্লিজ আমাকে এক্সেপ্ট কর তোমার জীবনসঙ্গিনী হিসেবে!

আমিতো পুরা শকড বলে কি মেয়ে পাগল নাকি?

ওতখন মাথা নিচু করেকান্না করতেসে khalato boner kochi gude chudlam

আমিঅর থুতনি তে হাতদিয়ে একটু উচু করে বললাম , আমিও তোমাকে ভালোবাসি আই লাভ ইউ

ও জাস্ট দৌড়িয়ে এসে আমাকে জড়িয়েধরে কান্না করতে লাগল।মাথাটা একটু উঁচু করলে আমি ওরথুতনিতেধরে ওকে একটা লিপ কিস করলাম।

আমার লাইফে ফার্স্ট আমি ওকে কিস করা অবস্থাতে ওর গেঞ্জি পরা দুধ গুলা তে হাতদিয়ে আস্তে একটা টিপদিলাম আর ও ব্যাথাতে একটু শব্দ করেউঠল।

আমি ওর গেঞ্জিরভেতরে হাত ঢুকিয়ে দিলাম! আস্তে আস্তে ওকে পেছনদিকে ধাক্কা দিয়ে নিয়ে দেওয়ালে নিয়ে পিঠ ঠেকিয়ে ওরগেঞ্জি খুলে ফেললাম।

ওর ১৫+ বয়সে দুধ গুলাখুব বেশি উঁচু হয়নি কিন্তু ওর দুধের নিপল গুলা ছিল গোলাপি (ছাদে লাইট ছিল)।আমি ছাদের লাইট অফ করে আবার ওকও কিস করে ওর ব্রা টান দিয়ে খুললে ফেললাম।

ওর ঠোটের বদলে আমিএখন ওর নিপল এর চারপাশে চুষতে লাগলাম আর অন্য হাতটা আস্তে আস্তে ওর নিচের প্যান্ট এর বোতাম চেনটা খুলে ফেললাম। kochi guder bon chudlam

ও ক্রমাগত চিল্লাছে , উফ আহ প্লিজ আর না।আমি আর পারতেছি না।প্লিজ আমাকে শেষ করে ফেল আমি আর সহ্য করতে পারতেছি না প্লিজ।

টান দিয়ে ওর প্যান্টখুলেনিছে নামিয়ে দিলাম! আমিওর পেন্টি তে হাত দিয়ে শক খাইলাম।পুরা ভিজে চপচপ করতেছে। আমি ওর প্যান্টি টা নামিয়ে দিয়ে ওর যোনি তে আঙ্গুল ঢুকিয়েদিলাম ও আরও জোরে চিৎকার করে উঠল।

আরএই দিকে আমার অবস্থাতো টাইট।আমার নুনু বাবাজি পুরা ফুলেফেপে দাড়িয়ে আছে আমি আমার প্যান্ট খুলে আমার নুনু বাবাজি থ্রিসাম চোদার গল্প কে বের করলাম।ও জাস্ট একবার আমার নুনু টার দিকে চেয়েবলল , প্লিজ ওইটা ঢুকিও না। আমি মারা যাবো আমার পুশি ছিঁড়ে যাবে এতবড় টা ঢুকালে। bangla choti vai bon

আমি বললাম , কিচ্ছু হবে না! তুমি জাস্ট আমাকে জড়িয়েধরে রাখ।আমি আস্তে আস্তে আমারনুনু টা ওর যোনিতে ঢুকাতে গেলাম কিন্তু আমার ৬.৯ ইঞ্চি নুনুটা ওর যোনি তে ঢুকতেছিল না।

ও প্রচণ্ড ব্যাথাতে চিৎকার করে উঠল আমি ওর মুখে হাত দিয়ে চাপ দিয়ে শব্দ আঁটকে দিলাম।আমার নুনুটা থুতু দিয়ে ভিজিয়ে নিয়ে আবার ট্রাই করলাম।

এবার ঢুঁকে গেল আস্তেআস্তে আমি ফিল করলাম অনেক গরম একটা গর্তে আমার নুনুটা প্রবেশ করল আর এই দিকে ওর ভারজিনিটি নষ্ট হওয়াতে কিছু রক্ত বেরহয়ে আসল।

হটাৎ অনুভব করলাম ও অজ্ঞান হয়েগেছে আমি তাড়াতাড়ি ছাদের পানির কল ছেঁড়ে ওর চোখেমুখে পানির সিটা দিলাম। আমি প্যান্টপরে ফেলছি ভয় এরচোটে যে হায় আল্লাহ আমি মনে হয় ওরে মেরে ফেলছি তখনও চোখখুলে আমার দিকে তাকাইল।

আমি ধরে ধরে উঠিয়েওরে বসিয়ে দিলাম! ওউঠে আমাকে কিস করে বলল থাঙ্ক ইউ।আমার জীবনের first এক্সপেরিন্স আমি তোমার সাথেকরলাম। vai bon choti golpo

আমি তখন বললাম আমরা কিন্তুফুল কাজটা করতে পারিনি ও বলল আজকেআরনা।আমিআজকে আর পারব না। এই দিকেআমি আর ওই নিচে নেমে দেখি আমার মামাতোবোন দৃষ্টি আমাকে খুজতেছে।

আমাকে আর অনন্যাকে এক সাথে নামতে দেখে ও জিজ্ঞাসা করলকই গেসিলাম আমরা ? আমি জাস্ট বললাম এইতো ছাদে গেসিলাম ওআমাকে ডাকতে আসছিল।

চাট শালা মা চোদা কুকুর ১

চাট শালা মা চোদা কুকুর ২

Bangla Choti Kahini
ও আমার হাত ধরেনিচে খেতে নিয়ে গেল। খেয়েদেয়ে উপরে(দোতালাটে) আসলাম শুইয়া পরতে। হটাৎ রাত২ টা- আড়াইটার দিকেআমার ঘুম ভেঙ্গেগেল দেখিঅনন্যা আমার প্যান্টের উপর দিয়ে আমার নুনু হাতাইতেছে আমার নুনু মিয়া আবার খাড়াহয়ে গেছে! আমি অনি(অনন্যা) রে নিয়ে বাথ্রুমে এগিয়ে দরজা আঁটকে দিলাম। খালাতো বোনকে চোদার গল্প

আস্তে আস্তে এবার ওর জামা কাপড় সব খুলে আমার নুনু পানি দিয়ে একটু ভিজিয়ে ওর যোনিতে আস্তে আস্তে চাপ দিয়ে ঢুকিয়ে দিলাম।ও দাতে দাঁত চেপে চিৎকার করা বন্ধ করল।খুব আস্তে আস্তে ৫-৬ মিনিট সেক্স করার পরে আমার নুনু তে হটাৎ ওর যোনি টাইট করে চেপে ধরল। খালাতো বোনের সাথে চুদাচুদি

অনন্যা বলে উঠল আই এম রেডি কামিং, ওর যোনির চাপে আমার নুনু ও সিমেন ( বীর্য বা মাল) ফেলতে রেডি হয়েগেল।আর কিচ্ছুক্ষণের মধ্যেই অনন্যা আমাকে জড়িয়ে ধরে কাঁপা শুরু করল আমি জাস্ট টের পেলাম গরম পানির মত কিছু একটা আমার নুনু তে এসে লাগল।

সাথে সাথে আমার নুনুও টার সিমেন বা বীর্য ছেঁড়েদিল আমি তাড়াতাড়ি আমার নুনুটা টান দিয়ে ওর যোনি থেকে বের করে ফেললাম।তাড়াতাড়ি বের করতে গিয়ে ওর গায়ে কিছু বীর্য ছিটকে গিয়ে পড়ল। khalato bon ke chodar golpo

কিছু ওর দুধ এ পড়ল ও জাস্ট একটু আঙ্গুল লাগিয়ে মুখে দিল, মুখে দিয়ে বলল ছিঃ কি বাজে টেস্ট।তারপরদুই জন গোসল করে গিয়ে শুয়ে পরলাম পরের দিন সকাল বেলা ওদের সাথে ঢাকাতে চলে আসলাম তারপর আর দেখা হয় নি ওর সাথে কুরবানির ঈদে নানি বাড়ি যাই নি তাই ওর সাথে দেখা হয় নি।

  vai bon choti golpo ছোট বোনেরপাছা দেখে চোদার সিদ্ধান্ত নিলাম – DAILY BANGLA CHOTI GOLPO – ভাই-বোনের চুদাচুদির গল্প

Leave a Reply