খাল কেটে কুমির আনা-১ • Bengali Sex Stories

Bangla Choti Golpo

শিল্পপতি কাসেম শিকদার তার স্ত্রী ও এক ছেলে কে নিয়ে ঢাকার উত্তরায় এক ডুপ্লেক্স বাড়িতে থাকেন। শখ করে তিনি বিশাল এই বাড়ি করেছিলেন। কিন্তু এখন দেখা গেছে এত বড় বাড়ি পরিষ্কার রাখা সমস্যা। তাছাড়া তার স্ত্রী সুমনা তার স্বামীর কোম্পানির বিভিন্ন হিসেব নিকেশ দেখাশোনা করেন দেখে বাড়ি পরিষ্কার রাখা তার পক্ষে সম্ভব হয় না। একই কারণে ঘরে রান্নার কাজ করতে হিমশিম খেতে হয়। তাই কাসেম সুমনাকে কাজের লোক নিয়োগ দিতে বলে। এখন সুমনা কাজের লোক নিয়োগের বিজ্ঞাপন বিশ্বাস করেন না তাই তিনি তার শ্বশুর বাড়ি থেকে তার পরিচিত এক দূরম্পর্কের খালাকে বাসার কাজের জন্য নিয়োগ দেন। আফসোস,তিনি জানতেন না এই সিদ্ধান্ত তার জীবনে কেমন প্রভাব ফেলবে।

সুমনার দূরসম্পর্কের খালার নাম শাবনূর। ৩৮ বছর বয়সী এই মহিলার এর আগে একবার বিয়ে হয়েছিল কিন্তু স্বামী স্টিল মিলস এর কাজ করার সময় এক দুর্ঘটনায় মারা যান। এখন তার ১৫ বছর বয়সী এক ছেলে বাদে আর কেউ নেই ,তাই তার মার সাথে সে ও ঢাকায় চলে আসে। সুমনা তার খালাকে আনেন এই চিন্তা করে যাতে বাড়ির কাজের পাশাপাশি তার ১২ বছর বয়সী ছেলের ও খেলার সাথী জুটবে।

শাবনূরের বয়স সুমনার থেকে ৬ বছরের বেশি হলেও সেটা তাকে দেখে বোঝা যায় না। ৩৬ সাইজের দুধ হলেও সেগুলো বয়সের টানে ঝুলে পড়েনি । সবসময় টাইট ব্রা ও শাড়ি পেচিয়ে পড়ে থাকেন বলে যদিও দৃষ্টির আড়ালে থাকে তাও অবয়ব অনুমান করা যায়। তবে তার পাছা কেমন পেশীবহুল তা পেছন থেকে ভালো ভাবেই বুঝা যায়। তার পাশে স্লিম ফিগার এর সুমনা দাড়ালে মনে হয় শাবনূর তার বড় বোন।

এখন বাড়িতে আসার পড়ে এক সপ্তাহের মধ্যে শাবনূর বাড়ির সবাইকে তার কাজের দক্ষতায় মুগ্ধ করে ফেলে। সে যেমন পরিচর্যা কাজে দায়িত্ত্বশীল , তেমনি রান্নার কাজেও অনেক পটু। তার রান্না বাড়ির সবাই এ পছন্দ করে। পাশাপাশি শাবনূরের ছেলে শামীম বাড়ির বাগানের কাজ করে। এছাড়া সে আর কাসেম এর ছেলে তারেক প্রায় সমবয়সী হওয়ায় তারা অল্পসময়ে ভালো বন্ধু হয়ে উঠে।

শাবনূর বাড়ির নিচতলায় স্টোররুমে একটা তোষক ফেলে ঘুমাতো। শামীম গ্যারেজের ছোট এক রুম একা ঘুমাতো। আর দোতলার
এক রুম এ কাশেম ও তার স্ত্রী এবং আরেক রুম এ তারেক একা ঘুমাতো। একদিন মাঝরাতে শাবনূরের পেশাব চাপায় ঘুম ভেংগে যায়। এখন সে নিচতলার টয়লেটে ঢুকতে যেয়ে দেখে ভিতর থেকে দরজা আটকানো। এখন পেশাব এর চাপ সহ্য করতে না পারায় সে ২ তলার টয়লেটে যেতে কাজ সেরে আসে। এখন টয়লেট থেকে বের হয়ে আসার সময় দেখে কাশেমের রুম এ আলো জ্বলছে ও ভেতর থেকে “উহ, আহ্” শব্দ আসছে। যদিও শাবনূর জানে ভিতরে কি হচ্ছে তবু ও কৌতূহল সামলাতে না পেরে চাপানো দরজার ফাঁক দিয়ে ভিতরে উকি দেয়। ভিতরের দৃশ্য দেখে তার চোখ ছানাবড়া।

কাশেম সুমনাকে চিৎ করে শুইয়ে তার দুই পা কাধে নিয়ে পাছার উপরে বসে ঠাপ দিচ্ছে। প্রতি ঠাপে ৪ ইঞ্চির মতো কাশেম এর ধোন বেরুচ্ছে আর ঢুকছে। আর সুমনার হাল্কা মেদযুক্ত পাছা প্রতি ঠাপে “টাস টাস” শব্দ করছে। কাশেমের বয়স ৪০ হলেও তার পারদর্শিতা দেখে মনে হচ্ছে সে ২০ বছরের যুবক। প্রতি ঠাপে তার বিচি সুমনার পাছায় বাড়ি মারছে যা দেখে শাবনূর এর মাথা ঝিম ধরে গেল। প্রায় ১০ মিনিট করার পরে সুমনার শরীর কাপিয়ে যোনিরস মুক্ত হয়। “তাড়াতাড়ি বের করো, আর পারছিনা। ৩০ মিনিট ধরে তঃ অনেক ভাবেই করলে, এখন ছাড়ো। “, সুমনা কাশেমের নিচে থেকে গজগজ করতে করতে বলে। “ধুর, তোমার শরীরের কথা ভেবে এখন মাসে একবার করি তাও কনডম দিয়ে তবুও তোমার খারাপ লাগে।আমার তাইলে কি হবে?” কাশেম ঠাপাতে ঠাপাতে বলে। “সে পড়ে দেখা যাবে এখন ছাড়ো।” কাশেম কোনো প্রত্যুত্তর না দিয়ে বীর্য ত্যাগ করে তার ৭” এর মোটা ধোন সুমনার ভোদা থেকে বের করে। কনডম মাল এর প্রেসার এ ফেটে যেতে চাচ্ছে। এই ধোন ভোদায় নিলে কেমন লাগবে তা কল্পনা করে শাবনূরের ভোদায় পানি চলে আসে, কিন্ত কাশেমকে দরজার দিকে আসতে দেখে তাড়াতাড়ি সে নিচে তার ঘরে চলে যায়। সে রাত তার আর ঘুম হয় না ও চিন্তা করতে থাকে ওই ধোন দিয়ে তার ভোদা চুদা দিলে কেমন লাগতো।

এর ২ সপ্তাহ পরে কাশেম হটাৎ করে অফিস থেকে বাসায় হেঁটে আসার সময় রিকশার সাথে ধাক্কা লেগে তার পা মচকে যায়। ডাক্তারের কাছে যাওয়ার পরে ডাক্তার তাকে ১ সপ্তাহ বাসায় বিশ্রাম নেওয়ার জন্য পরামর্শ দেয়। প্রথমে এই পরামর্শের কারণে কাশেম ঘাবড়ে যায় কারণ তাঁর ব্যাবসার কাজে আগামীকাল ২ সপ্তাহর জন্য সিলেট যাওয়ার কথা ছিল কিন্তু পরে সুমনা তার বিকল্প হিসেবে যাবে এ কথা বলার পরে কাশেম শান্ত হয়। পরের দিন শাবনূরকে বাসার কাজ বুঝিয়ে দিয়ে সকাল সকাল সকাল সে অফিসের গাড়ি দিয়ে সিলেট রওনা দেয়।

দুপুরে কাজ করার সময় বাথরুমে কিছু পড়ার শব্দ পেয়ে সে দৌড় দেয়। দিয়ে দেখে কাশেম পড়ে গেছে। একবার শাবনূর ভিতরে ঢোকায় কথা ভেবে পরে ঢুকে না এই দেখে যে কাশেম নিজেই উঠে দাড়িয়েছে আর কাশেম এর কোমর থেকে তোয়ালে সরে যেয়ে তার ধোন বেরিয়ে গেছে। ওই ধোন দেখে শাবনূরের মাথায় আবার পুরোনো ভুত বশ করে। শাবনূর এখন সিদ্ধান্ত নিয়ে বসে যে করেই হোক কাশেমের ধোন তার কব্জা করতে হবে। কিন্তু সে চিন্তা করে পায় না কিভাবে সে আগাবে। একবার ভাবলো কাশেম কে ইঙ্গিত দিবে কিন্তু পরে মত পাল্টালো কারণ কাশেম পড়ে রাগ করে তাকে তাড়িয়ে দিতে পারে। কিভাবে সে আগাবে তা চিন্তা করতে করতে মাথা গরম হয়ে যায়। এর সমাধান সেদিন ই যে তার হাতে আসবে তা সে চিন্তা ও করে নি।

তারেক স্কুলে যাওয়ার পড়ে তার ঘর ফাঁকা থাকে তাই শাবনূর তখন তার ঘর পরিষ্কার করে। ঘর পরিষ্কার করতে যেয়ে সে খাটের তোষকের নিচে ৩ পাতা টেবলেট পায় যার গায়ে লেখা “যৌন উত্তেজক ট্যাবলেট” । তা দেখে শাবনূর এর মাথায় দুষ্ট বুদ্ধি আসে। সে এক পাতা ওই খান থেকে নিয়ে দুপুরে রান্নার সময় তরকারির সাথে ১ টা গুঁড়ো করে দেয়। একই কাজ রাতে করে তবে এবার কায়দা করে কেবল কাশেম এর খাবারে আরো ১ টা ট্যাবলেট গুড়ো মিশিয়ে দেয় । এরপর রাতের সবার ঘুমানোর জন্য শাবনূর অপেক্ষা করে।

তারেক আগে আগেই ঘুমাতে যায় কারণ তার স্কুল এ যাওয়ার জন্য খুব সকালে উঠতে হয় । শামীম সারাদিন পরিশ্রম করে ক্লান্ত হয়ে আগেই ঘুমিয়ে পড়ে। কাশেম লিভিং রুমে সোফায় শুয়ে টিভি দেখছে কিন্তু তার চেহারা দেখে বুঝা যাচ্ছে সে খুব অস্বস্তিতে আছে। শাবনূর তা দেখে সিদ্ধান্ত নেয় আজকে কিছু করেই ছাড়বে।

“ভাইজান , আপনের কি পা বেদ্ নায় খুব কষ্ট হইতাসে? তাইলে মালিশ কইরা দেই। ” বলে শাবনূর এক বাটি সরিষার তেল নিয়ে কাশেমের পা এর কাছে বসে। “হুম।” কাশেমের প্রত্যুত্তর পেয়ে সে হাতে তেল নিয়ে পা মালিশ শুরু করে। মালিশের ফাঁকে সে ইচ্ছা করেই তার শাড়ির আঁচল ফেলে দেয় যাতে কাশেম তার দুধ দেখতে পারে। রান্নাঘর থেকে মাত্র এসেছে বলে শাবনূর কিছুটা ঘেমে আছে আর সেই ঘামের কিছু বিন্দু গড়িয়ে তার বুকের মাঝখানের খাজে ঢুকছে। মালিশের ফাঁকে শাবনূর আড়চোখে দেখলো কাশেম এক দৃষ্টে তার বুকের দিকে তাকিয়ে আছে আর তার শ্বাস অনেক গভীর হয়ে আসছে। শাবনূর এর এর মধ্যে তার হাত কিছুটা কাশেমের উরুর দিকে তুলে মালিশ করতে থাকলো আর কাশেমের শ্বাস আরো ঘন হয়ে গেলো। আরো দুই মিনিট করে মালিশ শাবনূর উঠে পড়লো। “ভাইজান ,আমি ঘুমাইতে গেলাম। কিছু লাগল বইলেন.” শাবনূর এ কথা বলতে বলতে উঠে পড়লো। “আইজকা তঃ খালি তামাশা দিলাম, আর দুইদিন পর এমনে তেই আমারে চুদবার আইবো, হিহিঃ । সুমনা আপার ছুডু দুদ আমার টার ধারে কাছেও আসতো না। আমার গোস্ত ওয়ালা ভোদার টেস একবার পাইলে ওই কাঠি মাগীর কথা আর চিন্তাও করতো না। এর পরে এই বাড়ির রাণী হমু আমি হিঃ হি। ” শাবনূর মনে মনে বলতে বলতে দরজা আটকে ঘুমিয়ে পড়ল।

বাকি গল্প পরের পর্বে……..

  Bhagnar Friender Sate amr chodar er 3rd galpor Continuation | BanglaChotikahini

Leave a Reply