দু’জোড়া মাই, জোড়া গুদ আর আমি – দুই | BanglaChotikahini

Bangla Choti Golpo

রুমি বিছানায় উপুড় হয়ে শুয়ে পড়ল।
-দে মাগি দে, এবার ভাল করে চুদে দে তো আজ। তোর যা ইচ্ছা কর, শুধু আমায় মেরে ফেলিস না।
পমি স্ট্র্যাপ-অন ডিলডোটা নিল। সামনে লাগানো ত্রিভূজ আকারের জিনিষটা কোমড়ে বেল্ট দিয়ে আটকে নিতেই গুদের সামনে চলে এল। নিচের বেল্টটা পায়ের ফাঁক দিয়ে গলিয়ে পিছনে নিয়ে এসে আটকে দিতেই জিনিসটা টাইট হয়ে গুদের উপর বসে গেল। ত্রিভূজাকৃতি জিনিসটার সামনে একটু উপর দিক করে লাগানো ফাইবাবের ল্যাওড়াটা সোজা খাঁড়া হয়ে লকলক করছে। ডিলডোটা নিজের রস ভর্ত্তি গুদের উপর চেপে ধরল পমি। পুচ পুচ করে সামান্য রস বেরিয়ে এল। ওর গুদের ভেতরটা নিশ্চয়ই আঠায় টসটস করছে।
রুমির কোমড় ধরে টানতেই ও আস্তে আস্তে দু’ হাত আর দুই হাঁটুতে ভর দিয়ে কুকুর-চোদানোর ভঙ্গিতে উঠে বসল। পমি ওর পিছনে গিয়ে ডিলডোটা গুদের মুখে সেট করে দিল এক হোঁৎকা ঠাপন। এক ধাক্কায় ডিলডোর প্রায় ইঞ্চি সাতেক ঢুকে গেল ভেতরে। আচমকা গাদন খেয়ে রুমি চেঁচিয়ে উঠল।
-ওরে বাবা, মরে গেলাম, কতটা ঢুকিয়েছিস রে মাদারচোদ খানকি…
-তোর গুদ ফাটাতে যতটা লাগে, ততটাই। চুতিয়া মাগি একটা। চুপচাপ চোদন খেয়ে যা, বেশি চ্যাঁচালে লাথি মেরে মুখ ফাটিয়ে দেব।
-ওহহ…ওহহ…মার…গুদটা মার আমার…মেরে মেরে খাল খিঁচে দে…ওফ…ওফ…ওরে বাবা…
পমি রুমির বগলের তলা দিয়ে হাত ঢুকিয়ে এক হাতে একটা মাই নিয়ে পেঁচিয়ে পেঁচিয়ে টিপতে থাকল। অন্য হাতটা ওর পেটের উপর নিয়ে সেখানকার মাংস আর চামড়া খিমচাচ্ছে। রুমি যন্ত্রনায় ছটফট করে উঠল। কনুই ভেঙ্গে সামনেটা নিচু করে উটের মত বসে পেছনটা আরও উঁচু করে দিল। পমি কোমর দুলিয়ে দুলিয়ে ডিলডোটা দিয়ে ঠাপের পর ঠাপ মেরে যাচ্ছে রুমির গুদে। শরীরটা আগুপিছু করছে রুমি। পমি ওর কোমড় আর পেটে নখ দিয়ে আঁচড়াচ্ছে-খিমচাচ্ছে। রুমিকে পেছন থেকে দু’ হাত দিয়ে অক্টোপাসের মতো জড়িয়ে ধরে ঝুঁকে খোলা মসৃণ পিঠটা জিভ দিয়ে চাটছে। পেটে আর বুকে আঁচড়ে-খিমচে রুমিকে যেন পাগল করে দিচ্ছে। ও অসহ্য আরামে, সুখে আর যন্ত্রনায় কাতড়াচ্ছে। মাথাটা পাগলের মত নাড়তে নাড়তে গোঙাচ্ছে। মুখ দিয়ে লালা গড়িয়ে গড়িয়ে বিছানাটা ভিজিয়ে দিচ্ছে।
হঠাৎ রুমির শরীরটা থরথর করে করে কেঁপে উঠল। পমিকে পাছা দিয়ে ঠেলে ধরে ডিলডোটা গুদের মধ্যে চেপে ঢুকিয়ে নিল। পোঁদের তালদুটো আর থাই-এর পেশিগুলো সংকুচিত হয়ে গুদের ঠোঁটদুটো দিয়ে কপাৎ কপাৎ করে ডিলডোটাকে চেপে ধরতে লাগল। জল খসাবে বুঝতে পেরে পমি ফাইবারের শক্ত বোতাম টিপে দিতেই ডিলডোর ভিতরে রাখা রসের কিছুটা ফিনকি দিয়ে রুমির গুদের ভেতর ঢুকে গেল।
-ওক…ওক…আহ…আহ…কী সুখ…গুদ ভরে গেল আমার…দে, আরও রস দে…ওরে বাবা, কী চোদনা মাগি রে…ওঃ…ওক… ওঃ…এই, আবার আমার হবে… এল…এল রে…রস ফ্যাল আমার গুদে…
পমি আবার ভক ভক করে রস ঢেলে দিল রুমির গুদে। ডিলডোর রস আর গুদের রস মিশে রুমির কুয়ো উপচে টপটপ করে বিছানার ওপর পড়ছে।
রুমি জবাই করা পাঁঠার মত ছটফট করতে করতে নিস্তেজ হয়ে পড়ল। হাপরের মত বড় বড় নিঃশ্বাস পরছে। তালে তালে মাই দুটো ওঠানামা করছে। একটা হাত দু’পায়ের ফাঁকে ঢুকিয়ে গুদের ওপর রেখে কুঁকড়ে শুয়ে আছে।
-মাগো…কী আরাম…শরীরে আর কিছু নেই রে…উফ…উফ…কী চুদলি রে আমাকে…বাজারের রেন্ডি মাগিরাও কাত হয়ে যাবে তোর এই গাদন খেয়ে…ওক… ওক…
বলতে বলতে রুমি গুদে একটু হাত বুলিয়ে চাপ দিচ্ছে শুধু। দু’ জনের শরীর বেয়েই গলগল করে ঘাম ঝড়ছে।
-হিট মাথায় উঠে গেছে। সারা শরীর জ্বলছে। গুদের ভিতর যেন কাঁকড়া বিছে কামড়াচ্ছে। পমি, আরও চাই আমার।

  আমার প্রথম চোদানো | BanglaChotikahini

জল খেয়ে একটু বিশ্রাম নিয়ে ওরা আবার শুরু করল। রুমি শুয়ে পা দুটো হাঁটু থেকে ভাঁজ করে দু’ পাশে ফাঁক করে দিল। দু’ পায়ের ফাঁকে পমিকে হাত ধরে টেনে এনে বসাল। পমি কোমড়ের নিচে একটা বালিশ দিতেই রুমির গুদ আর পোঁদের ফুটো দুটো ওপরের দিকে উঠে এল। রুমির গুদে ভাইব্রেটারটা পড়পড় করে ঢুকিয়ে দিয়ে ভিতরে নাড়াতে লাগল।
-ওহ…ওহ…কী আরাম, ভাল করে নাড়া, গুদটা খুব খাই-খাই করছে।
-তুই তো দেখছি খুব হিটিয়াল মাগি, নে, আরও ঢোকালাম, কেমন লাগছে বল।
-ওরে বাবা, গুদটা ফাটিয়ে দিবি নাকি, উঃ…উঃ…বেশ ঢুকিয়েছিস, এবার নাড়া দেখি ভাল করে।
-কী গুদ রে তোর, সাত ইঞ্চির উপর খেয়ে নিলি, মাইরি! তুই খুব চুদুড়ে আছিস!
-বাজে বকবি না খানকি কোথাকার, তুইও কম গাদোনখোর না। আজ তো আবার নাগর এনেছিস!
-তোর গুদ আমি আজ ফাটিয়ে দেব।
-আরে বোকাচোদা মাগি ডিলডোটা নিয়ে কি করছিস, নিজের গাঁঢ় মারাচ্ছিস নাকি? ঢোকাতে পারছিস না আমার পোঁদে?
-বলিস কি রে, গুদে ভাইব্রেটার, গাঁঢ়ে ডিলডো?
-হারামখোর মাদারচোদ মাগি, তাতে তোর কি? তোকে ঢোকাতে বলছি তুই ঢোকা, ফাটলে আমার গুদ-পোঁদ ফাটবে, তুই ঢোকা এক্ষুণি।
-খুব লাগবে কিন্তু।
-লাগুক। তাতেই তো সেরা মস্তি।
আমার মাথায় রক্ত উঠে গেছে। মুখ-চোখ দিয়ে আগুনের হল্কা বেরোচ্ছে। কান লাল হয়ে দপদপ করছে। তলপেটটা টাটিয়ে উঠছে। শরীরে যেন হাজারটা শুঁয়োপোকা চলে বেড়াচ্ছে। দ্যাখ, মাই দুটো কেমন টানটান হয়ে গেছে। বোঁটা খাঁড়া হয়ে ফুলে টুসটুসে হয়ে আছে।
পমি রুমির পোঁদের ফুটোয় আরও খানিকটা জেল লাগিয়ে আস্তে আস্তে ডিলডোটা চেপে পকাৎ করে ঢুকিয়ে দিল।
একসঙ্গে দুটো নিয়ে রুমির যেন দম বন্ধ হয়ে আসছে।
-ওরে বাবা গো, মরে গেলাম।
-কেমন দিয়েছি বল, তোর তো চোদার খুব দম বলছিলি, এবার প্রাণভরে চুদিয়ে নে।
-উঃ…উরি বাবা…ফেটে গেল গো, ওক…ওক…দমটা আটকে গেল রে…
-বের করে নেব কিছুটা?
-মাদারচোদ, খানকি, চুতিয়া, হারামজাদি মাগি, একটুও বের করলে লাথি মেরে তোর গাঁঢ় ভেঙ্গে দেব।
পায়ের চেটো দিয়ে পমির গালে আলতো করে একটা লাথি মারল রুমি। পমি রুমির পায়ের পাতা দুটোয় ঠোঁট বুলিয়ে আদর করতে লাগল। আঙ্গুলগুলোকে মুখে পুরে চুষতে লাগল। রুমি নিজের মাই দুটো টিপছে, চটকাচ্ছে, বোঁটাগুলো চুমকুড়ি দিচ্ছে। মেয়ের দু’ কাঁধে দু’ পা রেখে কোমড়টা ওঠানামা করছে।
-ওঃ…ওঃ…পারছি না গো, এবার সত্যি মরে যাব…ইসস…ইসস… কী আরাম গো…পোঁদটা মেরে যা, থামাবি না, আমার পোঁদটা ফাটিয়ে দে…ডিলডো তো নয়, আছোলা বাঁশ ঢুকিয়েছিস মনে হচ্ছে।
পমি গুদের ভিতর থাকা ভাইব্রেটারটা একটু উপরের দিকে সরিয়ে দিল। এবার ওটা ক্লিটোরিসের ওপর চেপে এসে বসল।
-ওঃ…ওঃ…উফ…উফ…মাগো, সোনা আমার, কী সুখ দিচ্ছিস রে আমায়! উহহহহ…পোঁদটায় আর কিছু রইল না গো…মেরে মেরে খাল খিঁচে দিল…ওক… ওক…ওরেঃ…বাবাগো…মরে গেলাম…উরি বাবা…
পমি খ্যাক খ্যাক করে নোংরা হাসি দিল। রুমির পোঁদে পকাপক করে ডিলডোটা ঢোকাতে ঢোকাতে ভাইব্রেটারটা গুদে ঠিকমত সেট করে দিল। ভাইব্রেটারটা কাঁপতে কাঁপতে মাঝে মাঝে গুদ থেকে হড়কে বেরিয়ে আসে। তখন ওটাকে আবার গুদে ঠিক করে বসিয়ে দিতে হয়।
-আমার গুদের ভেতরটা খুঁড়ে খুঁড়ে আরও গর্ত করে দিচ্ছিস তো চুতিয়া। এত লম্বা ল্যাওড়া পাব কোথায়! চুদে কে আর মস্তি দেবে? ফুটোটাও তো গাদিয়ে বড় করে দিচ্ছিস। মালগাড়ি শান্টিং করাব নাকি?
-তোকে আমার বাঁধা মেয়েছেলে করে রাখব রে মাদারচোদ মাগি…যখন ইচ্ছে হবে তখনই ল্যাংটো করে চুদব…মাসিকের সময় প্যাড খুলে ঠাপাব…হারামজাদি মাগি…রেন্ডি…বাজারি বেশ্যা কোথাকার…সবার সামনে তোকে ল্যাংটো যদি না করি তো দেখিস, চুতিয়া, কুত্তি…নাং মারাতে এসেছিস! নাংমারানি…
বলতে বলতে পমি খাটে ঠেস দিয়ে বসে মায়ের মুখের উপর পা তুলে দিল। ভাইব্রেটার ছিটকে গুদ থেকে বেরিয়ে এল। রসে চপচপে গুদে ডিলডোটা ঢুকিয়ে দিল পমি।
রুমি পা দিয়ে পমির কোমড়টা জড়িয়ে ধরল। পমির পা জিভ দিয়ে চাটছে। পমি ওর অন্য পা দিয়ে রুমির চুঁচি দুটো দলাই-মালাই করছে।
-তুই তো বাজারি মাগিদের বাড়া রে…বেশ্যা মাগিদেরও এত দম থাকে না…রাস্তায় দাঁড়িয়ে বেশ্যাগিরি করিস নাকি…দিনে কটা খেপ মারিস রে হারামচোদ বেজন্মা রেন্ডি…এবার আমাকেও নিস সাথে…দু’ জনে একসাথে রেন্ডিগিরি করব…শালা হারামি মাগি…
পমি ডিলডোটা রুমির গুদে রেখেই দুটো আঙুল গুদের চেড়ার দু’ দিকে দিয়ে জোরে চাপ দিল। গোলাপি, মটর দানার চেয়ে একটু বড় ক্লিটোরিসটা গুদের বাইরে বেরিয়ে এল। পমি দুটো আঙ্গুল জোড়া করে ক্লিটোরিসটাকে খপ করে চেপে ধরে নাড়াতে শুরু করল।
এই নিয়ে তৃতীয় বার বাড়া খিঁচে মাল ফেললাম। এবারও ওদের ওপরেই ফেললাম এবং ওরা কেউ খেয়ালও করল না। নিজেদের খেলাতেই ব্যস্ত। কখন মাগি দুটোকে পাব ভেবে মনে মনে লাফাচ্ছি।

  ভুলবসত নিজের বোনকে চুদলাম - ভাই-বোনের চুদাচুদির গল্প

This content appeared first on new sex story Bangla choti golpo

পমির পিঠের দিকে একটা পা রেখে রুমি অন্য পা-টা উঠিয়ে দিল সোজা ওর বুকে। ওর ডবকা ডবকা মাই দুটো ডলাডলি করছে। ওর পেটের উপর বোলাচ্ছে।
রুমি হঠাৎ ঝটকা মেরে ডিলডোটা গুদ থেকে বের করে দিল। পমির হাতটা ধাক্কা মেরে গুদের উপর থেকে সরিয়ে দিয়ে দু’ হাত দিয়ে গুদের দু’ পাশটা চেপে ধরল। কয়েক সেকেন্ড পরই গুদের ভিতর থেকে রস তোড়ের মত ছড়াৎ ছড়াৎ করে ছিটকে বাইরে এসে পমির মুখ, গলা, বুক ভিজিয়ে দিল। দু’-তিন বার জোরে জোরে দম নিল।তলপেটটা চেপে ধরল। কোমড়টা বার তিনেক লাফিয়ে উঠে আবার গুদের রস ফোয়ারার মত বেরিয়ে পমিকে স্নান করিয়ে দিল।
ইংরেজিতে একে স্ক্রুইটিং। সব মেয়েরা এটা পারে না। যারা পারে তাদেরও সব সময় হয় না। এসব পড়েছি। কিন্তু দেখলাম এই প্রথম।
পমির মুখ দেখে বুঝলাম, ও ব্যাপারটাই জানে না। রুমির দিকে তাকিয়ে আছে। মনে হচ্ছে, ভয় পেয়েছে। ওর সারা মুখ, কপাল, বুক, গলা বেয়ে রস গড়িয়ে গড়িয়ে পড়ছে।
-তোমার কী হয়েছে মা? তুমি ঠিক আছ? ফেটে গেল নাকি?
রুমি ওকে সবটা বুঝিয়ে বলল।
-কী রকম লাগল তোমার?
-হঠাৎ শরীরে যেন বিস্ফোরণ ঘটল। একটা লাভার স্রোত যেন বুক থেকে তলপেট বেয়ে গুদের ভিতর চলে গেল, কোমর আর তলপেটটার ভিতরে প্রচন্ড এক আলোড়ন হল। নাভিকুণ্ডলীর চারদিকের মাংসপেশীগুলো যন্ত্রনায় কুঁচকে কুঁচকে যেতে লাগল। পেটের ভিতর নাড়িভুঁড়িগুলো যেন জট পাকিয়ে গেল। বুঝতে পারলাম কী ঘটতে যাচ্ছে। গুদের দু’ পাশটা চেপে, দমটা টেনে বন্ধ করে তলপেট আর গুদে ভিতর থেকে চাপ মারলাম। সারা শরীরে একটা ভয়ংকর রকমের বিস্ফোরণ ঘটল আর গুদের ভিতর থেকে রস তোড়ের মত ছড়াৎ ছড়াৎ করে ছিটকে বাইরে বেরিয়ে এল। আরও দু’-তিন বার দম টেনে নিয়ে তলপেট আর গুদে ভিতর থেকে চাপ মারলাম আগের মতই। কোমরটা লাফিয়ে লাফিয়ে উঠল উত্তেজনায়। আগের মতই গুদের রস ফোয়ারার মত বেরিয়ে এল। এটাও গুদের জল। মেয়েদের রস ছেলেদের মালের মত অত আঠালো হয় না বলে পিচকিরির মত বেরিয়ে আসে আর বেরোয়ও ছেলেদের তুলনায় অনেকটা বেশি।
-আমি জানতামই না। আমাকে শিখিয়ে দেবে?
-আমি শুনেছিলাম। কিন্তু কখনও দেখিনি।
রুমি আমার দিকে তাকাল। হঠাৎ যেন মনে পড়ল ঘরে আমিও আছি।
-আমার এক বান্ধবী শিখিয়েছে। তবে সব সময় হয় না। আজ যে হবে সেটা বুঝিনি। স্ক্রুইটিং করলে শরীরে আর কিছু অবশিষ্ট থাকে না।
রুমি দরদর করে ঘামছে। কপালের শিরাগুলো ফুলে দপদপ করছে।
-মাথার ভিতরে অসম্ভব যন্ত্রনা হচ্ছে। একটু জল। গলাটা তেষ্টায় শুকিয়ে কাঠ হয়ে গেছে।
চোখ বন্ধ করে মরার মতো পরে আছে রুমি। পরম যত্নে মায়ের সারা শরীর জলে ভেজানো গামছা দিয়ে মুছিয়ে দিচ্ছে পমি। গ্লাসে করে জল এনে একটু একটু করে রুমির মুখে ঢেলে দিচ্ছি। কিছুটা খেল। বাকিটা কষ বেয়ে গড়িয়ে পড়ল বিছানায়। মিনিট দশেক পর রুমি একটু ধাতস্থ হলে তিন জন ন্যাংটো অবস্থাতেই স্নান করতে বাথরুমে ঢুকলাম। মা-মেয়ে আমার বাড়াটা একটু নেড়েচেড়ে দেখল।
এখন বারোটা বাজে। ঠিক হল, পরের পর্ব শুরু হবে চারটে নাগাদ। তার আগে বিশ্রাম।

লেখা কেমন লাগল জানাতে পারেন:
[email protected]

আমার পুরনো লেখা পড়তে:
https://newsexstoryBangla choti golpo/author/panusaha/

This story দু’জোড়া মাই, জোড়া গুদ আর আমি – দুই appeared first on newsexstoryBangla choti golpo

More from Bengali Sex Stories

  • মধুর ন্যাংটো শরীরটাকে ধুইয়ে দিচ্ছে জ্যোৎস্নার আলো
  • বাড়ায় একটা গুদ গাঁথা, মুখে আরেকটা – পর্ব এক
  • বৌদির চুদন জ্বালা পর্ব ২
  • ওয়াও.. আহ দারুন লাগছে শান্তি, আহ আহ আ… চালিয়ে যাও
  • এক বাঙালি পর্ণ অ্যাকট্রেসের গল্প – ২

Leave a Reply