দু’জোড়া মাই, জোড়া গুদ আর আমি – চার | BanglaChotikahini

Bangla Choti Golpo

পমির গুদের জলে আমার বাড়ার পাশের বাল মাখামাখি হয়ে গেছে। রুমি আমার মুখের ওপর বসেই ঝুঁকে বাল চাটা শুরু করল। তারপর বাড়া। ওর পরিস্কার করে কামানো গুদটা আমার চোখের সামনে। উঁচু দুটো বাঁধের মাঝে চেড়াটা। ফুলের পাপড়ির মতো ছড়িয়ে আছে গুদের পাপড়ি। আঙুল দিয়ে পাপড়ি সরাতেই রসভরা গোলাপী গর্তটা দেখা গেল। পাপড়ি মালিশের পর গর্তে আঙুল ঢুকিয়ে চাপাচাপি-ঘোরাঘুরি। তারপর ক্লিটোরিস চেপে চেপে মাসাজ। গুদ চাটলাম বেশ খানিকক্ষণ।
-এবার আমাকে দাও। 
আমার পাশে শুয়ে পরল রুমি।ওর একটা পা ঘাড়ে তুলে ভেজা গুদে বাড়াটা ভরে দিলাম। মনে হল বাড়াটা যেন গুদের গর্তের অর্ধেকও পেরোতে পারেনি। 
-দে! রামগাদন দে! কেমন পারিস দেখি! আহ! আহ! আআআআ! আরও জোরে! ফাটিয়ে ফেল! উউউউউউ! উউউউমমমম! আমার পেট করে দে, খানকির ছেলে! মেয়েকে চুদেছিস! মাকেও চোদ! পমি, আমাকে চটকে দাও, সোনা। তোমার মা দেখ কেমন চুদিয়ে মস্তি নিচ্ছে! গুদে বাড়ার গাঁতন খাচ্ছে। কী সুখ!
পমি মাকে পেছনে থেকে জাপটে ধরে মাই কচলাতে শুরু করল। ওর মাই দুটো রুমির পিঠে চেপ্টে আছে। ওদের দু’জনের মসৃণ, নরম শরীরে ইচ্ছেমতো হাত বোলাচ্ছি।
-আহ! আহ! আহ! আমার বেরোবে! আহ! আহ! আআআআহ!
রুমির গুদের গুহা মালে ভরিয়ে ওর ওপর শুয়ে থাকলাম খানিকক্ষণ।
-বাড়াটা মুখে দে। খাব।
বাড়া বের করে রুমির মুখে ধরতেই ওর গুদের ওপর ঝাঁপিয়ে পরল পমি। গুদের রস আর বাড়ার রসের ককটেল চাটা শুরু করল। রুমি পা দুটো দিয়ে মেয়েকে পাকড়ে ধরল। বাড়া সাফ করিয়ে আমি বাথরুমে গেলাম হিসু করতে। ফিরে এসে দেখি মা-মেয়ে দু’জন দু’জনের গুদ চুষছে। পমি গোঙাচ্ছে।
মা-মেয়ের সিক্সটিনাইন দেখে একটু পরে ডাণ্ডা নিজে থেকেই খাড়া হয়ে গেল। রুমি একদৃষ্টে বাড়াটা দেখছে।
-দাঁড়িয়ে কেন?
-তোমাকে আবার চুদব। পমি তো তোমার কাছেই মজা পাচ্ছে।
-চিৎ হয়ে শোও। আমি তোমার ওপরে উঠে চুদি আর তুমি পমিকে চুষে দাও। 
-না! তুমি নিচে শোও। আমি তোমাকে ঠাপাই। আর পমি তোমার মুখে বসুক। আমি আর তুমি ওর মাই দুটো দেব।
-ঠিক আছে। 
রুমির গুদে পকাৎ করে ঢুকিয়ে দিলাম। পা দুটো টান করে ঠাপাচ্ছি। ওর মুখের ওপর বসে গুদ খাওয়াচ্ছে পমি। ওর বিরাট মাই দুটো নিয়ে আমি আর রুমি খেলছি। মিনিট কয়েক পরে হঠাৎ রুমি মেয়েকে ঠেলে সরিয়ে দিল।
-চোদ, চুদে বাচ্চা বানা। আমার ছামার ধাতু বের করে দে। 
আমি রুমির মাই দুটো খামচে ধরে রামঠাপ দিতে লাগলাম। শুধু ছলাত ছলাত শব্দ। মাংসে মাংসে বাড়ি খাচ্ছে। রুমির রসভরা গুদে আমার বাড়া ঢুকছে আর বেরোচ্ছে। 
-জোরে দে। আমার হয়ে আসছে।আমি কয়েকটা রামঠাপ দিলাম।শরীর কয়েকবার কাঁপিয়ে শান্ত হয়ে গেল রুমি। 
-হলো?
-উহ! কী মস্তি হল গো! আমার গুদ ব্যথা হয়ে গেল। 
-একটু রেস্ট নিয়ে নাও!

  bangla choti golpo চলন্ত বাস এ তরুণী যুবতীকে ঘুমের ওষুধ দিয়ে ধর্ষণ

রুমি উঠে বাথরুমে গেল। পমিকে ডাকলাম।
-বাড়া খাবে?
পমি একটু ইতস্তত করছে।
-খাওনি তো কোনও দিন?
মাথা নাড়ল পমি।
-গুদ তো খেয়েছ। দেখ গুদের চেয়েও বাড়া খেতে ভাল।
গোদা গোদা, ছোট ছোট আঙুল দিয়ে আমার বাড়াটা ধরে খানিকক্ষণ চটকাল। তারপর উপর নিচ করে খিঁচতে শুরু করল পমি। একটু পরে মুণ্ডির মাথাটা জিভ দিয়ে চাটল। মুখে বাড়াটা ঢুকিয়ে চুষতে চুষতে আমার দিকে একটু সরে এল। থাই দুটো ধরে টেনে আমার মুখের ওপর গুদটা নিয়ে এলাম। ঘন জঙ্গল সরিয়ে লাল গর্তে ঢুকল আমার জিভ। ক্লিটোরিস-চেড়া-পাপড়ি নিয়েও খেলছি।
-উউউউউ! সিক্সটিনাইন! আমিও খেলব।
রুমি ঘরে ঢুকেই চেঁচিয়ে উঠল। মেয়ে খাচ্ছে বাড়া। মা খাচ্ছে বিচি। আবার মেয়ের গুদের ফুটো থেকে পোঁদের ফুটো বার কয়েক চেটে দিল রুমি।
-মাগো! গুদে অ্যাত্ত সুখ!
-তোর নাগর খুব এক্সপার্ট মাল। হেব্বি মস্তি দেয়। গুদ ভরে মস্তি নিয়ে নে, মাগি।
পমিকে চিৎ করে শুইয়ে দিয়ে গুদে আঙুল ঢুকিয়ে খোঁচানো-ঘোরান শুরু করলাম। দুটো আঙুল ঢুকিয়ে পাশাপাশি, ওপর-নিচ করছি। তুমুল চেঁচাচ্ছে। দুটো আঙুল গোল করে ঘোরান শুরু করতেই চেঁচানি আরও বাড়ল। একটা আঙুল বের করে অন্যটা দিয়ে জি স্পটের খোঁজ শুরু করলাম। ক্লিটোরিস দুই ঠোঁটে চেপে চাটছি। একটা আঙুল পোঁদের ফুটোয়। রুমি মেয়ের মাই দুটো টিপে-চটকে দিচ্ছে। পমি এতদিন ছুঁতে দিত না। আজ উসুল করে নেবেই। পাছাটা বার চারেক আছাড় মেরে আমার মুখে গুদের জল ঢেলে দিল পমি। যত্ন করে চেটে-চুষে খেলাম। রুমি মেয়ের মাই ছেড়ে ওঠেনি। ওকে টেনে চিৎ করে শোওয়ালাম। লাথি মেরে পা দুটো ছড়িয়ে দিয়ে গুদে পায়ের আঙুল দিয়ে ঘষতে থাকলাম। গোড়ালি চেপে গুদে যতটা পারা যায় ঢুকিয়ে দিলাম। পায়ের আঙুলগুলো পাশাপাশি করে গুদের চেড়ায় ঘষছি।
-ছিড়ে ফেল আমার ফুটো। পুরো পা ঢুকিয়ে দে বোকাচোদা।
রুমি মাই দুটো দু’ হাতে তুলে বোঁটায় জিভ ঠেকানোর চেষ্টা করছে। সঙ্গে বাড়া খাড়া করা গোঙানি। কতটা খানকি মাগি, গোঙানির শব্দেই বোঝা যাচ্ছে। পা দিয়ে রুমির গুদে খেলতে বেশ লাগছে। পমি এসে মাই ধরল আমার মুখের সামনে। মাই দুটো রগড়ে রগড়ে বোঁটা চাটা শুরু করলাম।
খানিকক্ষণ পর চিৎ হয়ে শুয়ে রুমিকে আমার ওপর তুলে নিলাম। ও গুদে বাড়া গেঁথে বসে পড়ল। ওর মেয়ের গুদটা নিলাম মুখের ওপর। মা বাড়া আর মেয়ে মুখে সুখ দিচ্ছে। মা-মেয়ে নিজেদের মাই নিয়ে টেপাটেপি খেলছে।
-ওকে ডগি দাও।
নিজেই মেয়েকে ডগি পজিশনে সেট করে দিল রুমি। পেছন দিয়ে বাড়াটা দিলাম পমির গুদে ভরে।
-মার। মার। ঠাপিয়ে ফাটিয়ে দে। সাত দিন যেন হাঁটতে না পারে। অ্যাদ্দিন চোদায়নি। আজ সব হিসেব বরাবর করে দে গুদমারানিটার।
পমিও মস্তি নিচ্ছে। ডবকা দাবনা দুটোয় চটাস চটাস করে মারছে রুমি। মাঝেমাঝে আমার ঠোঁটে ঠোঁট দিয়ে চুষছে-চোষাচ্ছে।
পমিকে চিৎ করে শুইয়ে ওর সামনে নিল ডাউন হয়ে বসলাম। ওর পা দুটো আমার কাঁধে তুলে বাড়াটা ঘুরিয়ে ঘুরিয়ে গুদে ঢোকালাম। পমি চুপ। আঙুল দিয়ে ক্লিটোরিস ঘষছে। রুমি ওর মুখের ওপরে গুদ ধরে চাটাচ্ছে। আস্তে আস্তে ঠাপের গতি বাড়ছে। পচাৎ পচাৎ শব্দ। শিৎকার। পা দুটো ঘুরিয়ে-ছড়িয়ে নানা পজিশনে নিয়ে চুদছি। পমি মায়ের গুদ চাটতে চাটতে চেঁচাতে পারছে না, গোঙাচ্ছে। চেঁচাচ্ছে রুমি।
-মাং খিঁচে দে। মার। ঠাপিয়ে ফাটিয়ে দে। এক্কেবারে ফালাফালা করে দে। ও মাগো আমার মেয়েটা কেমন সুখ পাচ্ছে! এখন থেকে একটার পর একটা বাড়া গুদে নেবে আর এই বুড়ো খানকিটার জন্য নিয়ে আসবে।
রুমি ঘুরিয়ে ঘুরিয়ে ওর মাই দুটো খাওয়াচ্ছে আমাকে।
-মার! মার! মার! আরও জোরে! বাড়া দিয়ে আমার গুদটা ফালা ফালা করে দে। পুরো গর্ত মালে ভরিয়ে দে। আমার পেট করে দে। হাসপাতালে গিয়ে খালাস করে আসব। ওওওও মাআআআআআ কত সুখ! আমার ছামা ছিড়ে দে।
পমার মাই দুটো রগড়াচ্ছি। মাথা নামিয়ে বোঁটা চাটছি-কামড়াচ্ছি। বগলে হাত ঘষছি।
-আমার বেরোবে! পা ফাঁক কর গুদমারানি পমি।
-আমারও হবে।
-আআআআআহহহহ আহ আআহহহহ
কী অদ্ভুত! তিন জনই একসঙ্গে খসালাম। আমাকে মাঝখানে রেখে জাপটে ধরে খানিকক্ষণ শুয়ে থাকল মা-মেয়ে। পমির গুদে বাড়াটা গাঁথাই আছে।
খানিকক্ষণ তিন জন বাথরুমে ঢুকে আবার জমিয়ে স্নান করলাম। তিন জনের শরীর নিয়ে খেলাও হল খানিকটা।

  রিঙ্কি দত্ত – প্রথম উপলব্ধি ১ | BanglaChotikahini

This content appeared first on new sex story new bangla choti kahini

তারপর থেকে পমিকে মাঝেমধ্যেই চুদেছি। রুমিকেও আলাদা চুদেছি। তবে মা-মেয়েকে একসঙ্গে আর চুদিনি। এখনও ওদের গুদে আমার বাড়ার ডিমান্ড। পমি শ্বশুরবাড়ি থেকে এলে আমার বাড়া ওর গুদে চাই-ই চাই। কোনও কন্ডোম চলবে না।

লেখা কেমন লাগল জানাতে পারেন:
[email protected]

আমার পুরনো লেখা পড়তে:
https://newsexstoryBangla choti golpo/author/panusaha/

This story দু’জোড়া মাই, জোড়া গুদ আর আমি – চার appeared first on newsexstoryBangla choti golpo

More from Bengali Sex Stories

  • হোগলমারা রহস্য … জোড়া রহস্য অন্বেষণ – তৃতীয় পরিচ্ছদ
  • আমার নেশা
  • অনন্যা, প্লিজ আমার ন্যানুটা একটু ধরবে – ১২
  • সমজ যৌনতাঃ রাব্বি-হাসান – পর্ব ১
  • জোরে দাও জোরে দাও, চুদে ফাটিয়ে ফেল ।

Leave a Reply