রিঙ্কি দত্ত – ভাতৃদ্বিতীয়া পর্ব – ১ | BanglaChotikahini

Bangla Choti Golpo

[নিজের বাপের বাড়িতে কালীপূজা ও ভাইফোঁটার ছুটি কাটাতে এসে, নিজের বরের অনুপস্থিতিতে রিঙ্কি দত্তের নিজের বাবা, কাকা ও দুই ভাইয়ের দ্বারা চোদন ও গনচোদন খাবার উলঙ্গ চোদন কাহিনী]

আমার লেখা সব গল্পগুলি একসাথে দেখার জন্যে এই লিঙ্কে ক্লিক করুন

অনিমেষবাবুর অভাবটা রিঙ্কি নির্মল আর তমালকে দিয়ে ভালো করেই পুষিয়ে নিচ্ছিল, এদিকে নির্মল আর তমালও রিঙ্কির মতো একটা মাল পেয়ে সুযোগ পেলেই চুদে নিত। এদিকে কালীপূজা এসে পড়েছে। রিঙ্কিদের বাড়িতে কালীপূজা হয়, আর এই সময়ে রিঙ্কি আর তার স্বামী অনিমেষবাবু রিঙ্কিদের বাড়িতে যান। কালীপূজা আর ভাইফোঁটা কাটিয়ে তারপরে ফিরে আসেন। কিন্তু আনিমেষবাবুর প্রমোশন হবার পর থেকে কাজের চাপ এতো বেড়ে গেছে যে তাদের আর এই সময়ে বাড়ি যাওয়া হয় না। তাই এবারে রিঙ্কির মা অনেক করে রিকোয়েস্ট করে জামাইকে রাজি করিয়েছে। সেইমত রিঙ্কি বাপের বাড়ি যাবার প্রস্তুতি নিচ্ছিল। কিন্তু অনিমেষবাবুর কোম্পানির বিদেশী কিছু ক্লায়েন্ট ঠিক সেই সময়ে তাদের অফিসে আসার প্লান করলেন। তারা যে বিষয়ে কথা বলতে আসছেন তাতে অনিমেষবাবুকে সেখানে থাকাটা একান্ত বাঞ্ছনীয়। তাই তিনি ছুটি পেলেন না, তাই রিঙ্কিকে একাই বাপের বাড়ি যেতে হল।

কালীপূজার দু দিন আগেই রিঙ্কি বাপের বাড়ির উদ্দেশ্যে রওনা দিল। অনিমেষবাবু রিঙ্কিকে ট্রেনে তুলে দিলেন। রিঙ্কির বাড়িতে তার বাবা আর কাকা তাদের পরিবার নিয়ে একসাথে থাকেন। রিঙ্কির কাকার দুই ছেলে, তপন ও বাপন। তপন চাকরী সূত্রে বাইরে থাকে, বাড়িতে তাই রিঙ্কির বাবা কমলবাবু, মা অনিতা দেবী, কাকা শ্যামলবাবু, কাকিমা মলিনা দেবী আর বাপন থাকে। রিঙ্কি তার বাবার একমাত্র সন্তান। রিঙ্কির বাপের বাড়ি পল্লীগ্রাম অঞ্চলে, ট্রেনে করে সবথেকে কাছের স্টেশনে নেমেও যেতে হয় ১০ কিমি পথ। গ্রামের দিকের যোগাযোগ ব্যবস্থাও খুব একটা ভালো নয়। তবু বাড়িতে ফোন করে জানিয়ে দেওয়াতে রিঙ্কির কাকার ছোট ছেলে বাপন স্টেশনে তার বাইক নিয়ে চলে এসেছে। রিঙ্কি ট্রেন থেকে নেমে স্টেশন থেকে বাইরে বের হতেই বাপনকে দেখতে পেলো বাইক নিয়ে দাঁড়িয়ে আছে।

চোদার নেশা লাগার পর থেকে রিঙ্কি রাস্তাঘাটে যেকোনো ছেলেকে একটু অন্য নজরে দেখে, মানে মেপে নেয় আরকি। যেমন রাস্তাঘাটে ছেলেরা সেক্সি মেয়েদের দিকে তাকিয়ে থাকে, তেমনি মেয়েরাও আড়চোখে হ্যান্ডসাম ছেলেদের দেখে নেয়। তেমনি বাপনকেও রিঙ্কির অন্যরকম লাগলো, রিঙ্কির মনে হল বাপন আর সেই ছোটটি নেই। এখন সে একজন যুবা পুরুষ, পুরুষালি বাহু, বুক দেখে রিঙ্কির গুদে জল কাটতে শুরু করে দিল। এদিকে বাপনও এখন আর ছোট নেই, আজকের মোবাইলের যুগে কেউ আর কাঁচা থাকে না। বাপন ইতিমধ্যেই নিজের স্কুলের প্লে-বয় হয়ে উঠেছে, ইতিমধ্যে সে স্কুলের প্রায় ৮-১০ টা মেয়েকে চুদে খাল করে দিয়েছে। এদিকে রিঙ্কির গতর দেখে ৮০ বছরের বুড়োর ধন খাড়া হয়ে যায়, তাই নিজের দিদিকে দেখেও বাপন ঠিক থাকতে পারল না। কিন্তু বাইরে সে বাইরে কিছু জানে না এমন ভান করে দাঁড়িয়ে রইল।

ওদিকে বাপনও সম্পর্কে তার ভাই হয়, তাই রিঙ্কিও কিছু বুঝতে দিল না বাইরে। রিঙ্কি বাইকের কাছে এলে বাপন বাইকে বসে বাইক স্টার্ট দিল আর রিঙ্কি উঠে বসতেই বাইক ছেড়ে দিল। বাড়ির পথ অনেকটা তাও বেশীরভাগটাই গেছে মাঠের মধ্যে দিয়ে। দুদিকে ধু ধু মাঠ আর তার মাঝে রাস্তা চলেছে গ্রামের দিকে। বাপন বেশ ভালোই বাইক চালায় কিন্তু একটা জিনিষ রিঙ্কির নজর এড়িয়ে যায়নি, সে লক্ষ্য করল রাস্তা বেশ ভালো হওয়া সত্ত্বেও বাপন বারবার ব্রেক করছে। এতে রিঙ্কি তাল সামলাতে না পেরে ওর পিঠের ওপর পরছি, আর তার মাইগুলো বাপনের পিঠে চেপে যাচ্ছে। তারপর সে খেয়াল করল, বাঁ দিকের আয়নাটাও বাপন রাস্তার দিকে না রেখে রিঙ্কির মুখের দিকে ঘুরিয়ে রেখেছে, আর লক্ষ্য করছে রিঙ্কি কিছু মনে করছে কিনা। রিঙ্কি এই কদিনে বেশ পাকা খানকি হয়ে উঠেছে, সে এখন ছেলেদের চোখের ভাষা বেশ বুঝতে পারে। সে বেশ বুঝতে পেরেছে যে তার গুদকে এই কদিন আর উপোষ করে থাকতে হবে না, তার বাঁড়ার ব্যবস্থা হয়ে গেছে। একে একটু আশকারা দিলেই বাপন বাঁড়া খাড়া করে তার সব কষ্ট দূর করে দেবে।

This content appeared first on new sex story new bangla choti kahini

রিঙ্কি তাই আর বেশি নাটকের পথে না গিয়ে, পিছন দিক থেকে বাপনকে চেপে জড়িয়ে ধরল। এতে রিঙ্কির মাইগুলো বাপনের পিঠে পিষে গেলো, তারপর সে বাপনের কোমরের পাশ দিয়ে হাত সামনে বাড়িয়ে দিল বাপনের বাঁড়ার দিকে। বাঁড়ার কাছে হাত নিয়ে যেতেই রিঙ্কি বুঝল বাপনের বাঁড়া খাড়া হয়ে উঠেছে প্যান্টের ভিতরে, সে বাঁড়াতে হাত ঠেকাতেই বাপন একটু কেঁপে উঠল। রিঙ্কি বাপনকে কিছু বলতেই দিল না, তার আগে তার কানের কাছে মুখ নিয়ে গিয়ে আস্তে আস্তে বলে দিল, “আজ রাতে সবাই শুয়ে পড়লে তুই একবার দেখা করিস কথা আছে।” চোদনখোর বাপনও বুঝে গেলো মেঘ না চাইতেই জল তার হাতের মধ্যে এসে পড়েছে।

এরপর সে বাড়িতে পৌঁছে দেখল, কালীপূজা আর ভাইফোঁটা উপলক্ষে তার কাকার বড় ছেলে তপনও বাড়িতে এসেছে। প্রায় ৫ বছর পরে সে আজ সে বাড়ি ফিরেছে, তাই রিঙ্কির মা এসে তাকে নিয়ে ভিতরে চলে গেলো। এদিকে তার বাবা, কাকা আর দিদা সবাই তাকে ঘিরে উচ্ছাস করতে লাগল। রিঙ্কি বাড়ির সব বড়দের প্রণাম করে তাদের সাথে গল্প করতে লাগল। বাবা আর কাকাকে প্রণাম করার সময়ে সে খেয়াল করল তাদের বাঁড়াটা তাদের পায়জামার ওপর দিয়ে ফুলে আছে। আসলে রিঙ্কি বাড়ির একমাত্র মেয়ে তাই ছোটবেলা থেকেই সে খুব আদরে মানুষ হয়েছে। রিঙ্কির ঘরটা এতদিন বন্ধই ছিল তাই তার জন্যে আজ মা সেই ঘরটাই গুছিয়ে রেখেছেন, রিঙ্কি সবার সাথে একটু গল্প করেই নিজের ঘরে গিয়ে একটু শুয়ে পড়ল। আর পথের ক্লান্তির কারনে সে একটু ঘুমিয়ে পড়ল।

[এরপর রিঙ্কির সাথে আর কি কি হল, বাপনের সাথে কেমন চোদাচুদি হল সব জানতে নজর রাখুন পরবর্তী পর্বে।]

This story রিঙ্কি দত্ত – ভাতৃদ্বিতীয়া পর্ব – ১ appeared first on newsexstoryBangla choti golpo

More from Bengali Sex Stories

  • হোগলমারা রহস্য … জোড়া রহস্য অন্বেষণ – একাদশ পরিচ্ছদ
  • এক বাঙালি পর্ণ অ্যাকট্রেসের গল্প – ৪
  • একই রাতে আমাদের দুবোনকে চুদলো আলতাফ ভাই
  • লুকোনো প্রেম (Part-2)
  • চুদে চুদেই দিন কেটে গেল – চার
  phone sex choti শখ কত? - 1 by Druvo1998

Leave a Reply