রিঙ্কি দত্ত – ভাতৃদ্বিতীয়া পর্ব – ৭ | BanglaChotikahini

Bangla Choti Golpo

[নিজের বাপের বাড়িতে কালীপূজা ও ভাইফোঁটার ছুটি কাটাতে এসে, নিজের বরের অনুপস্থিতিতে রিঙ্কি দত্তের নিজের বাবা, কাকা ও দুই ভাইয়ের দ্বারা চোদন ও গনচোদন খাবার উলঙ্গ চোদন কাহিনী]

আমার লেখা সব গল্পগুলি একসাথে দেখার জন্যে এই লিঙ্কে ক্লিক করুন

পূর্ববর্তী পর্বের লিঙ্ক

তপন বলল, দিদি বল আমাদের চোদা খেয়ে তোর কেমন লাগল?

রিঙ্কিঃ দারুন, তোরা দুই ভাই আমার চারবার জল খসিয়ে দিয়েছিস রে।

বাপনঃ আচ্ছা দুপুরে বাবা আর জ্যেঠুর থেকে ভালো নাকি খারাপ?

রিঙ্কিঃ (তপনের দিকে তাকিয়ে) এটাও বলে দিয়েছিস তুই?

তপনঃ শুধু বলেছি নাকি, দেখিয়েও দিয়েছি ভিডিও।

রিঙ্কিঃ আচ্ছা, তা ভিডিও দেখে কেমন লাগল তোদের?

বাপনঃ আমি তো ভিডিও দেখতে দেখতেই খেঁচে খেঁচে মাল ফেলে দিয়েছিলাম। আমাদের বাবা আর তোর বাবা দুজনে তোকে কী চোদাটাই না চুদল।

তপনঃ আমি ভেবেছিলাম দুপুরে ওরকম আখাম্বা দুটো বাঁড়ার চোদা খাবার পর তুই রাতে আবার আমাদের দুটো আখাম্বা বাঁড়ার চোদা খেতে পারবি তো! তোর স্টামিনা আছে বলতে হবে।

রিঙ্কিঃ (তপন আর বাপনের বাঁড়া কচলাতে কচলাতে) এরা দুজনে তো আবার ফনা তুলছে, আবার চোদার ইচ্ছা আছে নাকি তোদের?

বাপনঃ (রিঙ্কির মাই টিপে আর চুষে দিতে দিতে) তুই যদি রাজি থাকিস আমাদের কোন আপত্তি নেই।

রিঙ্কিঃ (দুটো বাঁড়া খেঁচে দিতে দিতে) আজ আমি আমার আদরের দুই ভাইকে ভাইফোঁটার গিফট হিসাবে চোদার সব সুখ নিংড়ে দিতে চাই, তোরা যত খুশি চুদতে পারিস আমাকে।

তপন আর বাপন দুজনে পালা করে রিঙ্কির ঠোঁটে লম্বা করে চুমু খেতে লাগল আর রিঙ্কির গুদের ওপর হাত বোলাতে শুরু করল। তাদের আদরে চার বার জল খসানোর পরও রিঙ্কির গুদ আবার ভিজে ভিজে হয়ে উঠল। রিঙ্কি আবার গরম হতে শুরু করল।

রিঙ্কিঃ এবারে আমি একটা নতুন ধরনের এক্সপেরিমেন্ট করব, তাতে আমার তোদের সাথ চাই। তোরা রাজি আছিস?

তপন আর বাপন একটু আশ্চর্য হলেও রিঙ্কির সাথ দেবার প্রমিস করল।

তখন রিঙ্কি নিজের মোবাইলে একটা পর্ণ মুভি চালিয়ে তপন আর বাপনকে দেখালো, যেখানে দুটো ছেলে একটা মেয়েকে চুদছে, তাও বিভিন্ন পজিশনে। একটা সময়ে দুটো ছেলে একসাথে দুটো বাঁড়া মেয়েটার গুদে ঢুকিয়ে দিল। মেয়েটাও নিজের গুদে দুটো বাঁড়ার ঠাপ খেতে থাকল। ভিডিওটা দেখিয়ে রিঙ্কি বলল, “আমি তোদের দুটো বাঁড়া একসাথে আমার গুদে চাই।”

তপনঃ দিদি, কিন্তু তোর তো খুব ব্যাথা লাগবে।

রিঙ্কিঃ লাগুক ব্যাথা আমি এই এক্সপেরিয়েন্স করে দেখতে চাই।

এই বলে রিঙ্কি দুই ভাইয়ের বাঁড়ার কাছে বসে একে একে দুজনের বাঁড়া চুষে দিতে শুরু করল। দেখতে দেখতে রিঙ্কির চোষার জাদুতে দুই ভাইয়ের বাঁড়া আবার আগের মত বিশাল আকার ধারন করল। রিঙ্কি তখন চিত হয়ে শুয়ে থাকা বাপনের ওপর উঠে, তার কোমরের কাছে বসে বাপনের বাঁড়াটা নিজের গুদে সেট করে সেটার ওপর বসে পড়ল। বাপনের বাঁড়াটা আস্তে আস্তে রিঙ্কির গুদের গর্তে হারিয়ে যেতে শুরু করে দিল।

এদিকে রিঙ্কি বাপনের পুরো বাঁড়াটা গিলে নিতেই তপন রিঙ্কির পিছনে গিয়ে রিঙ্কিকে বাপনের বুকের ওপর শুইয়ে দিল আর পিছন থেকে রিঙ্কির গুদে বাপনের বাঁড়ার পাশে নিজের বাঁড়াটা সেট করল। রিঙ্কি দম বন্ধ করে নিজের গুদে দ্বিতীয় বাঁড়া ঢোকার প্রতীক্ষা করতে থাকল। কিন্তু বাপনের বাঁড়াটা ঢোকার পর কিছুতেই রিঙ্কির গুদে তপনের বাঁড়াটা ঢুকছিল না। তখন রিঙ্কি কোমরটা একটু তুলতে বাপনের বাঁড়াটা রিঙ্কির গুদ থেকে বেশ খানিকটা বেরিয়ে এল আর তপনের বাঁড়ার মুন্ডিটা কোনোমতে রিঙ্কির গুদে ঢুকে গেল।

This content appeared first on new sex story new bangla choti kahini

একসাথে দুটো বাঁড়া ঢুকতেও রিঙ্কির সেরকম ব্যাথা মনে হল না, কারন অনেকদিন ধরে অনেক রকমের বাঁড়ার চোদনে রিঙ্কির গুদের চেরা বেশ বড় হয়ে উঠেছিল। রিঙ্কি দুটো বাঁড়া নিজের গুদে অনুভব করতে লাগল। তপন বলল, “দিদি, তোর ব্যাথা লাগছে না তো?”

রিঙ্কিঃ না, ভাই তোরা চোদ আমাকে। নিজের খানকি দিদিকে চুদে চুদে গুদ খাল বানিয়ে দে।

বাপনঃ তবে রে তোকে চুদে আজ আমরা গুদের সব জ্বালা মিটিয়ে দেব।

রিঙ্কিঃ দে রে বেশ্যার ভাই দে, জ্বালা জুড়িয়ে দে, গুদের জ্বালায় একসাথে দুটো বাঁড়া নিয়েছি গুদে রে।

রিঙ্কির মুখে খিস্তি শুনে তপন আর বাপন আরও গরম হয়ে উঠল। এবারে আস্তে আস্তে তারা নিজের বাঁড়া রিঙ্কির গুদের মুখে নাড়িয়ে নাড়িয়ে চুদতে শুরু করে দিল। রিঙ্কিও আহ উহ উম করে আওয়াজ করতে করতে জীবনের প্রথম একই ফুটোয় একসাথে দুই বাঁড়ার চোদন খেতে লাগল। তপন আর বাপনও আস্তে আস্তে নিজেদের ঠাপের গতি বাড়াতে শুরু করে দিল। ঠাপের গতি বাড়ার সাথে সাথে রিঙ্কির খিস্তির পরিমাণও বাড়তে শুরু করে দিলো।

এভাবে প্রায় ১৫-২০ মিনিট একনাগাড়ে রামঠাপ মেরে চুদে রিঙ্কির গুদ ব্যাথা করে দিয়ে তপন আর বাপন একসাথে রিঙ্কির গুদে নিজেদের বীর্য ঢেলে শান্ত হল। গুদে একসাথে দুটো বাঁড়ার চোদন খেয়ে রিঙ্কির আর ওঠবার ইচ্ছা ছিল না। তপন আর বাপনেরও আর ওঠবার ইচ্ছা ছিল না। তারাও উলঙ্গ অবস্থাতেই রিঙ্কিকে জড়িয়ে ধরে শুয়ে ঘুমিয়ে পড়ল। ভোরের দিকে রিঙ্কির ঘুম ভাঙলে রিঙ্কি তাদের ডেকে ঘুম থেকে তুলে দিল আর তারাও নিজের নিজের জামাকাপড় পরে ঘরে চলে গেল, যাতে আর কেউ সন্দেহ না করতে পারে। এভাবে এবারের পুরো ছুটিটা রিঙ্কি দুপুরে বাবা আর কাকার আর রাতে দুই ভাইয়ের কাছে চোদা খেয়ে কাটিয়ে দিল।

[এই গল্পটি এখানেই শেষ হল, পরবর্তী গল্প নিয়ে খুব তাড়াতাড়িই ফিরে আসব]

[ধন্যবাদ]

This story রিঙ্কি দত্ত – ভাতৃদ্বিতীয়া পর্ব – ৭ appeared first on newsexstorynew bangla choti kahini

More from Bengali Sex Stories

  • মামাতো বোন তানিয়া আপুকে চোদার কাহিনী
  • মিতুর যৌনজীবন ৯ম পর্ব
  • অনন্যা, প্লিজ আমার ন্যানুটা একটু ধরবে – শেষ
  • চোদ্দ বছর বয়সে বিরাট বাঁড়া আমার গুদে
  • Shreyashi r surprise gift
  ma chele sex নৌকায় মা ও ছেলের ভালোবাসার সংসার – 7 by চোদন ঠাকুর

Leave a Reply