রিঙ্কি দত্ত – প্রথম উপলব্ধি ২ | BanglaChotikahini

Bangla Choti Golpo

একবার রিঙ্কি ভাবল এসবের মধ্যে গিয়ে লাভ নেই, আবার ঘরে গিয়ে শুয়ে পরে কিন্তু তারপরে ভাবল মলির সাথে এরা যদি একটা অন্যায় করে তবে সেটা আটকান তার কর্তব্য। সব জেনে চুপ করে বসে থাকা তার উচিত নয়। রিঙ্কি ধীরে ধীরে নিজের ফ্লাটের দরজাটা নিঃশব্দে খুলে বের হল। তারপর পা টিপে টিপে সামনের ফ্লাটের দরজার সামনে অবধি গিয়ে দেখল যে দরজা খোলা আছে, সে ঠিক সেভাবেই নিঃশব্দে ওদের দরজার ফাঁক দিয়ে মলিদের ফ্লাটে ঢুকে পড়ল। ঢুকেই দেখতে পেল, ডাইনিং-এর এদিকে ওদিকে পোশাক ছড়ানো আর বেডরুমের দরজার পিছন থেকে গলার আওয়াজ পাওয়া যাচ্ছে। তার মানে ওরা তাড়াতাড়ি নিজেদের পোশাক গুলো খুলে ফেলে দিতে দিতে বেডরুমে ঢুকেছে। কোথাও নির্মলের শার্ট তো কোথাও জুলির নাইটি, নির্মলের জাঙ্গিয়াটা আর জুলির প্যানটিটাও ওখানে পরে ছিল।

রিঙ্কি এবার উঠে গিয়ে আওয়াজ অনুসরণ করে বেডরুমের দরজার সামনে দাঁড়ালো আর দরজাটা নিঃশব্দে এক্তু ফাঁক করে ভিতরের দৃশ্য দেখতে লাগল। ঘরের মধ্যে একটা হালকা নীল রঙের নাইটল্যাম্প জ্বলছে আর বিছানায় জুলি নিজের জামাইবাবু নির্মলের সামনে নিজের গুদ কেলিয়ে শুয়ে আছে, আর নির্মল নিজের সম্পর্কে শালি জুলির গুদে নিজের ৮ ইঞ্চি আখাম্বা বাঁড়াটা দিয়ে মিশনারি পজিশনে গদাগম ঠাপের ঝড় তুলে দিচ্ছে। আর জুলিও দারুন আনন্দে তলঠাপ দিয়ে চোদন উপভোগ করছে।

রিঙ্কির মাথায় একটা দারুন আইডিয়া খেলে গেলো, সে নিজের মোবাইলটা বের করে নির্মল আর জুলির চোদাচুদির ভিডিও করে রাখতে শুরু করল। প্রায় ১৫-২০ মিনিট একনাগাড়ে ঠাপিয়ে জুলি আর নির্মল দুজনেই কাম্রস ছেড়ে নিস্তেজ হয়ে পড়ল। তারপর তারা উলঙ্গ অবস্থায় বিছানায় একে অপরকে জড়িয়ে শুয়ে রইল। রিঙ্কি দরজার বাইরে দাঁড়িয়ে আছে কিন্তু তাকে ওরা দেখতে পাইনি, সে সেখানে দাঁড়িয়ে দাঁড়িয়ে তাদের কথা শুনতে শুরু করল।

জুলিঃ জামাইবাবু, এবার ছাড়ুন। দিদি এসে পরলে আর রক্ষে থাকবে না।

নির্মলঃ আসলে তুমি তোমার দিদির থেকেও কামুকি তাই তোমাকে চুদে আরও মজা পাই আমি।

জুলিঃ কিন্তু দিদি যদি এইসব কথা জানতে পারে তবে কী হবে ভেবে দেখেছেন জামাইবাবু?

নির্মলঃ মলি জানতেই পারবে না, এখানে তোমাকে আর আমাকে কেই বা দেখতে আসছে?

রিঙ্কি বুঝতে পারলো এরা দুজনে মলিকে ঠকাচ্ছে, আর এই ধরনের জিনিষ রিঙ্কি সহ্য করতে পারে না। সে নিজে রক্ষণশীল ঘরে বড় হয়েছে তাই এগুলো সে মেনে নিতে পারে না। রিঙ্কি হঠাৎ তাদের ঘরে ঢুকে পড়ল আর সুইচ হাতড়ে ঘরের বড় আলোটা জ্বেলে দিলো। তাকে দেখে নির্মল আর জুলি ভূত দেখার মতো আঁতকে উঠল, আর বিছানার চাদর দিয়ে উলঙ্গ শরীরটা ঢাকা দেবার চেষ্টা করতে লাগল।

“কী হল নির্মল, তুমি আর জুলি কী করছিলে?” রিঙ্কি যেন কিছুই জানেনা এরকম আশ্চর্য হয়ে বলে উঠল।

নির্মল (কিছুটা আমতা আমতা করে)- ও কিছুনা বৌদি, আসলে জুলির কোমরে ব্যথা করছিলো তাই আমি ওকে ম্যাসাজ করে দিচ্ছিলাম।

রিঙ্কি- হ্যাঁ, কিন্তু তার জন্যে তোমরা উলঙ্গ কেন?

নির্মল- ইয়ে মানে, বৌদি তেল লেগে যেত জামাকাপড়ে তাই ওগুলো খুলে রেখেছি।

রিঙ্কি (বেশ রাগত স্বরে)- তোমার উপস্থিত বুদ্ধির তারিফ করতেই হচ্ছে নির্মল, একটা মোটামুটি যুক্তি খাড়া করে দিয়েছ। কিন্তু ভেবে দেখেছ একটু আগে এই ঘরে কী হচ্ছিলো তা যদি মলি জানতে পারে তবে তোমাদের কী হবে?

নির্মল (বেশ ভয়ে ভয়ে)- মানে, কী হচ্ছিলো এই ঘরে বৌদি? আপনি দেখেছেন?

রিঙ্কি- হ্যাঁ, দেখেছি।

নির্মল- কিন্তু মলি আপনার মুখের কথা বিশ্বাস করবে না, কারণ ও আমাকে খুব বিশ্বাস করে বৌদি।

রিঙ্কি- তুমি ভাবলে কী করে নির্মল যে, সেটা আমি মুখে বলব।

নির্মল আর জুলি একসাথে- মানে?

রিঙ্কি- মানে তোমাদের এই চোদন কীর্তনের এইচডি ভিডিও আছে আমার কাছে। সেটা দেখে তো বিশ্বাস করবে।

This content appeared first on new sex story Bangla choti golpo

এই শুনে নির্মল আর জুলি দুজনেই প্রায় আমার পায়ে হুমড়ি খেয়ে পড়ল।

জুলি- দিদি এরকম করবেন না, আমার দিদি এসব একদম পছন্দ করেনা। দিদি বাবাকে বলে দিলে বাড়িতে আমাকে আস্ত রাখবে না। আপনি আমাকে যা করতে বলবে তাই করব দিদি।

নির্মল- আর মলি তাহলে আমাকেও ডিভোর্স দিয়ে দেবে, আমাদের সংসারটা ভেঙ্গে যাবে। আমাকেও আপনি যা করতে বলবেন তাই করতে আমি রাজি আছি।

রিঙ্কি- এবার যা করার আমি করবো, আর মলি এলে সব কথা তাকে জানাবো তারপর সে যা ভাল বঝে তা করবে।

এই বলে রিঙ্কি তার নিজের ফ্লাটে চলে গেলো। কিন্তু ১৫ মিনিটের মধ্যে নির্মল আর জুলি রিঙ্কির ফ্লাটের বেল বাজাল, রিঙ্কি দরজা খুলে দিয়ে তাদের দেখে একটু সন্দেহ করলেও সেসব কথা বাইরে না বলা ভালো তাই সে তাদের ভিতরে আসতে বলে ডাইনিং-এর দিকে এগিয়ে যাচ্ছিলো।

রিঙ্কি কিছুটা সন্দেহ করতে পারলেও সে ভাবতে পারেনি যে নির্মলরা কতটা ভয়ঙ্কর হতে পারে, ওদিকে জুলি ফ্লাটের দরজা বন্ধ করে দিতেই নির্মল পিছন থেকে রিঙ্কির ওপর ঝাঁপিয়ে পড়ল। নির্মলের মধ্যে একটা জানোয়ার বাস করে সেই জানোয়ারটা বেরিয়ে এলো খোলস ছেড়ে। নির্মল সোজা রিঙ্কিকে তুলে নিয়ে সোফায় ফেলে নিজে তার ওপর চড়ে বসল। এদিকে রিঙ্কি নির্মলের গায়ের জোরের কাছে পরাস্ত হয়ে হাত পা ছুঁড়ে তার হাত থেকে মুক্ত হতে চাইল। কিন্তু নির্মল তাকে নড়তে পর্যন্ত দিলনা।

এদিকে জুলি সোজা রিঙ্কির বেডরুমে গিয়ে তার মোবাইলটা নিয়ে এলো। জোর করে রিঙ্কির একটার পর একটা আঙ্গুল দিয়ে ফিঙ্গারপ্রিন্ট টাচ করিয়ে ফিঙ্গারপ্রিন্ট লক খুলে নিলো, তারপর মোবাইল খুলে রিঙ্কির করা নির্মল আর জুলির সেক্সের ভিডিওটা ডিলিট করে দিলো। ডিলিট হয়ে গেলে জুলি বলল, “জামাইবাবু ডিলিট হয়ে গেছে ভিডিওটা, চলুন ফিরে যাই।“

নির্মল- দাঁড়াও ডার্লিং, এই মাগী তোমাকে আর আমাকে ব্ল্যাকমেল করার চেষ্টা করেছে। একে এতো সহজে ছেড়ে দেওয়া যায়।

জুলি- ঠিক বলেছেন, এই জুলি এর আগে হাজারো ছেলের চোদা খেয়েছে আর এই মাগী কিনা আমাকে ব্ল্যাকমেল করতে চাইছিল। একে উচিৎ শাস্তি দিতেই হবে।

রিঙ্কি- তোমরা কী করতে চাইছ আমার সাথে, ছেড়ে দাও নাহলে কিন্তু ভালো হবে না, আমি চিৎকার করতে বাধ্য হব।

এদিকে নির্মল রিঙ্কির গালে একটা চড় কসিয়ে দিয়ে বলল, “এখানে কেউ শুনতে পাবেনা তোর চিৎকার রে খানকি, এই ফ্লোরে আর কোনও ফ্লাট নেই। তুই আমাকে ব্ল্যাকমেল করতে গেছিলি না, আমি তোকে চুদে তোর সতিত্ব কেড়ে নিয়ে তোকে বেশ্যা বানাব আজ।”

গল্প ভালো লাগলে কমেন্ট করে জানাবেন কিন্তু, আপনাদের কমেন্টের আশায় থাকব।

(চলবে)

This story রিঙ্কি দত্ত – প্রথম উপলব্ধি ২ appeared first on newsexstoryBangla choti golpo

More from Bengali Sex Stories

  • Sweet Sixteen Mollika
  • Bubai er maa – 2
  • Parar kakima
  • মা কে চোদা দিলাম
  • কলেজ শিক্ষিকার সমুদ্র সঙ্গম ০২
  Bangla choti wordpress নিজের বরের সামনেই বরের বন্ধুর সাথে সেক্স ৩

Leave a Reply