রিঙ্কি দত্ত – মালির ছেলে তমাল ২ | BanglaChotikahini

Bangla Choti Golpo

এদিকে তমালের কোন দিকে হুঁশ নেই, সে নিজের মনে নিজের বাঁড়া খেঁচে চলেছে। রিঙ্কি পা টিপে টিপে ঠিক তমালের সামনে গেলো, আর গম্ভীর গলায় বলে উঠল, “তমাল, এটা তুই কী করছিস?”

রিঙ্কিকে একদম সামনে দেখে তমাল হতভম্ব হয়ে গেলো, আর পিছাতে গেলো। কিন্তু তার মনে ছিলনা তার হাফপ্যান্টটা তার পায়ের কাছে, সে হাফপ্যান্টে পা জরিয়ে তাল সামলাতে না পেরে পিছনে থাকা বিছানায় গিয়ে পড়ল। তমালের শরীরে একটা টিশার্ট ভিন্ন আর কোন কাপড় নেই, তমালের বাঁড়াটা খাড়া হয়ে সিলিং-এর দিকে মাথা উঁচু করে সদর্পে দাঁড়িয়ে আছে। তমালের বাঁড়ার ডগার দিকটা আবার ওপরের দিকে বাঁকানো, রিঙ্কি তমালের বাঁড়া দেখে লোভ সামলাতে পারল না, সে বাঁড়ার কাছে হাঁটু মুড়ে বসল আর তার বাঁড়াটা নিজের হাতের মধ্যে নিলো। তমালের বাঁড়াটা কী শক্ত আর গরম, যেনও একটা গরম লোহার রড। তমালের বাঁড়াটা হাতে নিয়ে সে আস্তে আস্তে খেঁচতে শুরু করল, আর ওদিকে রিঙ্কি অনুভব করল তার গুদ দিয়ে ঝর্ণার মতো রস কাটতে শুরু করে দিয়েছে। রিঙ্কি নিচু হয়ে তমালের আখাম্বা বাঁড়াটা নিজের মুখে ভরে নিলো আর চুষতে শুরু করে দিল, সাথে সাথে সে তার নরম হাত দিয়ে তমালের বিচির থলেতে হাত বুলিয়ে দিচ্ছিল।

এদিকে তমাল রিঙ্কির কাণ্ডকারখানা দেখে তো পুরো হতবাক হয়ে গেছিলো, রিঙ্কি এতো সহজে যে তার বাঁড়ার স্বাদ নেবে তা সে কল্পনাও করেনি। সে একটু সাহস পেলো আর তার নিজের দু-হাত দিয়ে রিঙ্কির মাথাটা নিজের বাঁড়ার ওপর চেপে ধরল। এদিকে রিঙ্কির মুখের গরম অনুভূতি পেয়ে তমালের বাঁড়ার শিরাগুলি কেঁপে কেঁপে উঠতে শুরু করল। তমাল আগে পর্ণ মুভিতে বাঁড়া চুষতে দেখেছে আর বাংলা চটি গল্পতেও বাঁড়া চোষার আর চোদাচুদির অনেক গল্প পড়েছে, কিন্তু একজন নারী তার বাঁড়া চুষে দিচ্ছে একথা সে স্বপ্নেও ভাবেনি, তার ওপর সেই নারী যদি রিঙ্কি দত্তের মতো সেক্সি মাল হয়। তাই তমাল নিজের বাঁড়ার ওপর প্রথম নারী চোষণ আর বিচিতে মোলায়েম হাতের সুড়সুড়ি পেয়ে নিজের মাল ধরে রাখতে পারলো না। রিঙ্কির মাথাটা নিজের বাঁড়ার ওপর চেপে ধরে ঠাপ দিতে শুরু করে দিল, আর বেশ কটা ঠাপ দিতে দিতে রিঙ্কির মুখের মধ্যেই নিজের বীর্য ভরে দিল।

রিঙ্কি তমালের প্রথম মাল সানন্দে গিলে নিলো, তারপর তার বাঁড়াটা পুরো চেটে চেটে যেখানে যতটা বীর্য লেগে ছিল তাও গিলে খেয়ে নিলো। রিঙ্কি পরপুরুষের সাথে চোদাচুদি আগে না করলেও সে সেক্সের সমন্ধে অনেক পড়াশুনা করেছে। সে জানত যে তমালের মতো কমবয়সী ছেলেরা প্রথম বীর্য ধরে রাখতে পারেনা, কিন্তু এদের বাঁড়া আবার একটু উত্তেজিত হলেই খাড়া হয়ে যায়। সে তমালের বাঁড়া থেকে মুখ তুলে বলল, “ভাই প্যান্টের ভিতর এতো দামী জিনিস লুকিয়ে রেখেছিস, আর তোর জামাইবাবুর অকর্মণ্যতায় তোর দিদিটা যে রোজ কষ্ট পাচ্ছে তা দেখতে পাসনা?”

-আসলে দিদি আমি তো তোমাকে ভয় পেতাম যে তুমি যদি রাগ কর।

-এখন তো বুঝতেই পারছিস যে আমি রাগ করব না, এখন তো আমার কষ্ট দূর করে দে ভাই।

-সে তো বুঝতেই পেরেছি, আর তোমাকে কষ্ট পেতে হবে না। আমি রোজ তোমাকে চুদে তোমার কষ্ট দূর করে দেব।

-সোনা ভাই আমার, এবার আমি যেমন তোর বাঁড়ার রস খেলাম, তুইও তেমনি আমার গুদের রস খা।

কথা শেষ হতে না হতেই তমাল রিঙ্কিকে এক ধাক্কায় বিছানায় চিত করে শুইয়ে দিল আর তার গায়ের টাওয়েলটা খুলে ফেলে দিল। তারপর তমাল রিঙ্কির ৩৬ সাইজের সুগঠিত নিটোল মাইগুলোর দিকে তাকিয়ে কেমন একটা মোহিত হয়ে গেলো। এদিকে তমালের অবস্থা দেখে রিঙ্কি বলে উঠল, “কীরে কী দেখছিস হাঁ করে?”

তমাল রিঙ্কির মাইগুলোর দিকে আঙ্গুল দেখিয়ে বলল, “তোমার এগুলো কী সুন্দর।”

-এগুলো ওগুলো আবার কী, ওগুলোকে মাই বলবি।

-আচ্ছা, তাই বলব। এখন কী আমি তোমার মাইগুলো টিপে দেব?

-বোকাচোদা আবার পারমিশান মারাচ্ছে, টেপ, চোষ, যা খুশী কর। ওগুলো এখন সম্পূর্ণ তোর।

This content appeared first on new sex story new bangla choti kahini

তমাল রিঙ্কির বুকের ওপর ঝাঁপিয়ে পড়ল, একটা মাই চুষতে শুরু করে দিল আর অন্যটা টিপতে লাগল। আবার একটু পরে অন্যটা চুষতে আর আরেকটা টিপতে শুরু করে দিল। এভাবে বেশ কিছুক্ষণ চুষে, টিপে, কামড়ে রিঙ্কির মাইগুলো লাল করে দিল। রিঙ্কি খালি আরামে আহহ উহহ করতে লাগল আর তার নিশ্বাস গরম আর ঘন হয়ে এলো। তারপর তমাল রিঙ্কির গুদের কাছে মুখ নিয়ে গেলো। তমালকে দিয়ে চোদাবে বলে আজ সকালে রিঙ্কি তার গুদের চুল ভালো করে পরিষ্কার করে রেখেছে। রিঙ্কির কামানো গুদ দেখে তমাল নিজেকে ধরে রাখতে পারলো না। সে রিঙ্কির গুদে মুখ ডুবিয়ে চুষে চেটে দিতে শুরু করে দিল। সাথে একটা আঙ্গুল রিঙ্কির গুদে ঢুকিয়ে দিয়ে আঙ্গুলচোদা দিতে থাকল।

একটু পরে সে রিঙ্কিকে একটা পাশে ফিরিয়ে শুইয়ে দিল, তারপর যা করল তার জন্যে রিঙ্কি একেবারেই তৈরি ছিল না। তমাল নিজের জিভ দিয়ে রিঙ্কির পোঁদের ফুটোর ওপর বুলিয়ে দিল। রিঙ্কির শরীরে একটা শিহরন খেলে গেলো আর তার সে পুরো কেঁপে উঠল। তারপর তমাল রিঙ্কির গুদে নিজের দুটো আঙ্গুল ঢুকিয়ে আঙ্গুল চোদা দিতে থাকল, আর তার সাথে রিঙ্কির পোঁদ চাটতে থাকল। তমালের একসাথে দুটো ফুটোতে আক্রমণ রিঙ্কি বেশিক্ষণ সহ্য করতে পারলো না। নিজের শরীর বেঁকিয়ে রিঙ্কি গুদের জল ছেড়ে দিল।

তমাল রিঙ্কিকে ছেড়ে দিয়ে তার পাশে শুয়ে পড়ল আর বলল, “কেমন লাগলো দিদি?”

-দারুন লাগলো, এরকম করে আগে কেউ আমাকে চুষে দেইনি। কিন্তু তুই এভাবে চোষা কোথা থেকে শিখলি?

-আমি বাবা মা-কে করতে দেখেছি, তখন বাবা মাকে চোদার আগে এভাবে আদর করে।

-তোর বাবা-মা এখনও সেক্স করে নাকি?

-তবে বলছি কি, তুমি আমার বাবার বাঁড়াটা দেখলে বুঝতে, আমার থেকেও বড় আর মোটা।

এসব শুনে রিঙ্কি আরও গরম হয়ে উঠল। সে তমালকে একটা চুমু খেয়ে বলল, “ভাই আমার এবার তোর এই দিদিটার উপোষী গুদটার সব চুলকানি তোর এই আখাম্বা বাঁড়া দিয়ে ঘুচিয়ে দে।”

-কিন্তু দিদি আমার বাঁড়াটা তো এখনও পুরো খাড়া হয়নি, তুমি একটু চুষে দাওনা তাহলে পুরো তৈরি হয়ে যাবে।

-তাহলে তোকে একটা নতুন জিনিষ শেখাই।

-সেটা কী দিদি।

-আমি চিত হয়ে শুচ্ছি, তুই আমার শরীরের দুপাশে পা দিয়ে বসে নিজের বাঁড়াটা আমার মাই দুটোর ঠিক মাঝে রাখ।

তমাল বাধ্য ছেলের মতো রিঙ্কির কথা মতো নিজের বাঁড়াটা তার মাই দুটোর মধ্যে রাখতেই, রিঙ্কি তার অর্ধশক্ত আখাম্বা বাঁড়াটাকে নিজের ৩৬ সাইজের মাই দুটো দিয়ে দু হাতে দু দিক থেকে চেপে ধরল। তারপর নিজের মাই দুটো ওপর নীচে করতে শুরু করে দিল। দেখাদেখি তমালও নিজের কোমর নাড়িয়ে রিঙ্কির মাইয়ের মধ্যে আস্তে আস্তে ঠাপ দিয়ে তাকে মাইচোদা করতে শুরু করে দিল।

(চলবে)

This story রিঙ্কি দত্ত – মালির ছেলে তমাল ২ appeared first on newsexstoryBangla choti golpo

More from Bengali Sex Stories

  • সোহাকে যেভাবে চুদলাম
  • HOD r kache Forced Sex
  • চুলের পরশ – ভাগ ২
  • ডাক্তারখানায় চোদা
  • আমার আপুর দুই মেয়ে
  new bengali choti নষ্ট সুখ – 7 : মুখোমুখি by Baban

Leave a Reply