পাড়ার কাকিমা-Bangla Choti Golpo – আন্টিকে চুদার গল্প

Bangla Choti Golpo

পাড়ার এক কাকিমার ওপরে ছোটো থেকেই খুব আকর্ষণ ছিল। kakima ke chodar golpo না, তবে সেটা তার শরীরের প্রতি নয়। তার টানা টানা চোখ আর তার হাসির প্রতি। তার ঐ সুন্দর ঠোটের ফাক থেকে মুচকি হাসি আর তার ঐ টানা চোখ দেখেই আমি তার প্রেমে পরে গেছিলাম।banglachoti

তবে মাত্র ক্লাস ৮ এ পড়ি। কেই বা তাকাবে একটা ছোটো ছেলের দিকে। তার ওপরে সে বিবাহিত। একটা বাচ্চাও আছে তার বছর পাঁচেকের।

ক্লাস ১২ পাশ করার পরে, কলেজে ওঠার পরে আমি দু একটা টিউশন খুজতে লাগলাম। টাকার জন্য নয়। টাইমপাস ও হয়ে যাবে আর কিছু হাত খরচ ও উঠে যাবে। পাড়ার দাদা দের কেও বলে রেখেছিলাম। তারা সেটা কে আরও প্রচার করেছিল যদিও

একদিন পাড়ায় বসে আড্ডা মারছিলাম। তখনই সেই কাকিমা এসে আমাকে নাম ধরে ডাকল। তার মুখে নিজের নাম শুনেই অবাক হয়ে দাড়িয়ে রইলাম। “কি বিশাল ব্যপার, কাকিমা আমার নাম জানে?” এটাই অনেক বড় ব্যপার আমার কাছে।

উনি আবারও আমার নাম জোরে ডাকতে আমার ঘোর কাটল। তার সাথে বাড়িতে যেতে বলল। আমিও চলে গেলাম।

আমি বেশির ভাগ সময় কাকিমার শরীরে দিকে তাকিয়ে নাইটির ওপর থেকেই তার শরীর টাকে গিলে খেতে লাগলাম। প্রায় মাস দুয়েক পড়ানোর পর কাকিমাও বেশ মিসুক হয়ে গেছিল আমার সাথে। একদিন পড়াতে দিয়ে লক্ষ্য করলাম, কাকিমা ভিতরে ব্রা পরে নি। আর তার প্যানটির রেখাও বোঝা যাচ্ছেনা। আমি হা করে নাইটির ওপর থেকেই তার সৌন্দর্য উপভোগ করতে লাগলাম। ইচ্ছা করছিল গিয়ে জাপটে ধরি। কিন্তু সেই সাহস আমার কই। দেখেই শান্তি। কাকিমাও এটা লক্ষ্য করেছিল যে আমি কামুক নজরে তার শরীরের দিকে তাকিয়ে ছিলাম। সে আমার দিকে তাকিয়ে একটা মুচকি দুষ্টু হাসি দিল। সেটা দেখে আমি যদিও বুঝতে পারিনি যে সে আমাকে তার সাথে সেক্স করার অনুমতি দিল নাকি সেটা সাধারন একটা হাসি মাত্র।

চার মাস কেটে গেল। আমার খিদেও তুঙ্গে। রোজ পড়িয়ে বাড়ি ফিরে কাকিমার কথা ভেবে হাত মারতাম। হটাত একদিন পড়াতে গিয়ে দেখি অন্য এক ভদ্র মহিলা উপস্থিত। আমি পড়াচ্ছিলাম। কাকিমা চা নিয়ে এলেন। নিজে থেকেই বলল,

ভদ্রমহিলাও কাকিমার থেকে কিছু কম না। দু চারদিন কাটতেই কাকিমার মতনই টাইট নাইটি পরা শুরু করলেন। তার মাই ৩৮। পাছা কাকিমার থেকেও বড়। তার ও পেটে বেশ ভালই মেদ রয়েছে। ভিতরে না তো ব্রা পরতেন আর না প্যানটি।আমি খাড়া বাড়া বুবলুর খাতা বা বই দিয়ে কোন রকমে ঢেকে রাখতাম যাতে তারা লক্ষ্য করতে না পারে। কিন্তু পড়ানো শেষে বেরনোর সময় জিন্সের ওপর থেকে স্পষ্ট বোঝা যেত যে আমার বাড়া দাড়িয়ে আছে। সেটা একদিন কাকিমা আর তার বোন দেখে খুব হাসাহাসি করল।

মনের মধ্যে কেমন যেন একটা দাগ কাটল যে হয়ত কিছু হলেও হতে পারে। কে জানে আবার হয়ত দুই বোন মিলে একটা

জোয়ান ছেলকে খিল্লি করছে। যাই হোক বেশ কিছুদিন কাটার পরে এটা বুঝলাম যে মহিলা এখানেই থাকবে। তারা যত দিন যায় ওরকম ভাবেই আমার সামনে এসে ঘোরাঘুরি করতে লাগল।

একদিন ভদ্র মহিলা, বুবলুর সাথে কথা বলার বাহানায় এসে খাটের ওপরে বসে পড়ল। পড়নে শর্ট নাইটি। একটা পা ভাঁজ করে বসতেই মোটা থাই দুটোর মাঝ দিয়ে পরিষ্কার দেখে নিলাম নীল রঙের প্যানটি। আমি এক দৃষ্টিতে তাকিয়ে রইলাম। মহিলা বুঝতে পেরে পা দুটো আরও একটু ফাক করে দিল যাতে আমি আরও ভালভাবে দেখতে পারি।

নিজেকে সামলানো খুব কষ্ট হচ্ছিল কিন্তু উপায় নেই। অনেক কষ্টে নিজেকে সামলে একটু তারা আছে বলে তাড়াতাড়ি পড়ানো সেরে বাড়ি ফিরে সোজা বাথরুমে গিয়ে হাত মারলাম। এর পরের দুদিন ছুটি ছিল।

সোমবার আবার পড়াতে গেলাম বিকালে। কাকিমা আমার জন্য কফি নিয়ে এল। তবে অন্য দিনের মত ট্রে তে করে খাটের ওপরে রাখলনা। সোজা আমার কাছে এসে নিচের দিকে ঝুকে আমার হাতে কফির কাপটা দিল। কাকিমা নিচে ঝুঁকতেই তার সিল্কের নাইটির ভিতর থেকে বড় বড় মাই দুটো উকি মেরে বেড়িয়ে এল। আমার হাত কেপে উঠল কফি নিতে গিয়ে। কাকিমা মুচকি হাসল।

বলেই চলে গেল। আমি ভাবতে লাগলাম যে এটা কোন ইশারা কিনা। এর মধ্যেই কারেন্ট চলে গেল। সমস্ত পাড়া অন্ধকার হয়ে গেল। তখন সন্ধ্যা ৭ টা। আমি কফি শেষ করেই ঘর ছেঁড়ে বেরলাম। বুবলুকে বললাম তুমি লিখতে থাক আমি কফির কাপ রেখে আসছি।

ঘরে কাউকেই দেখতে পেলাম না। বুঝলাম আমার জন্য বারান্দায় অপেক্ষা করছে। আমি বারান্দায় গেলাম। ওদের বারান্দায় নিচে থেকে উচু পাচিল তোলা। প্রায় পেট পর্যন্ত। আর ওরা তিন তলায় থাকত বলে রাস্তা থেকে ওপরে কিছুই দেখা যায়না। আর পাশের বাড়ির বারান্দা থেকেও পেটের নিচের দিকে কিছু দেখা যায়না। তার ওপরে লোহার গ্রিল বসান আর কাচ লাগানো। বলা যায় সেটা পুরোপুরি ঘেরা।

আমি রাস্তার দিকে মুখ করে দাড়াতেই দেখলাম, পিছন থেকে আমাকে কাকিমা জড়িয়ে ধরল। কোন কথা নেই মুখে। আমার ঘাড়ে কানে চুমু খেতে লাগল। আচরণ দেখে মনে হচ্ছিল খুব খিদে তার। আমি অবশ্য অন্ধকারে মুখ দেখতেও পাইনি ঠিক ভাবে। আমি ঘুরতেই আমার দিকে নিজের পিঠ রেখে ঘুরে গেল। আমিও পিছন থেকে তার মাই গুলকে জোরে ধরে চটকাতে লাগলাম আর আমার খাড়া বাড়াটা তার গাড়ে ঘষতে লাগলাম। একজন ম্যাচিওর মহিলার শরীর নিয়ে খেলার এক আলাদাই মজা। তার ওপর সে আবার আমার ছোট বেলার ভালবাসা।

আমি একটা হাত কাকিমার মাই থেকে নিচে নামিয়ে তার পেটের ওপর দিয়ে বোলাতে বোলাতে সোজা থাইএর কাছে আনলাম। তারপর নাইটি আস্তে আস্তে উচু করে হাত আস্তে আস্তে প্যানটির কাছে আনলাম। প্যানটি সরিয়ে তার ফাক দিয়ে হাত ঢুকিয়ে দিলাম কাকিমার গুদে। আঙ্গুলটা গুদের ফাকে একটু ঢুকতেই “আআআহহহ” করে উঠল। আমি ওরকম ভাবেই কিছুক্ষণ ওর মাই চটকাতে থাকলাম আর গুদে আঙ্গুল দিতে থাকলাম। আমার আঙ্গুলের ওপরেই কাকিমা মাল ছেঁড়ে দিল।

Bangla Choti Golpo এরপর নিচু হয়ে বসে আমার প্যান্ট খুলে নামাল। আমার বাড়া তখন খাড়া হয়েই আছে। কোন কথা না বলেই চুষতে লাগল। কি আরাম লাগছিল তা বলে বোঝানো যাবেনা।

হটাতই পিছন থেকে একজন জড়িয়ে ধরে আমার ঠোঁটে চুমু খেতে লাগল। আমি বুঝলাম কাকিমার দিদি হবে। আমিও মাই টিপতে লাগলাম আর এক হাত দিয়ে তার মাথা টা ধরে তার ঠোঁটে কিসস করতে লাগলাম। কানের পাশে বলল,

“আমার দিদিকে কেমন লাগল”

শুনে অবাক হয়েই তার মাথাটা ধরে সরিয়ে দেখলাম যে সেটা কাকিমা। সাথে সাথে নিচের দিকে তাকিয়ে দেখলাম যে, এতক্ষণ যার গুদে আঙ্গুল দিচ্ছিলাম আর যার মাই চটকালাম সে আসলে কাকিমার দিদি। তবে তার কোন ভুরুখেপ ছিল না। মনের সুখে আমার বাড়া চুষে যাচ্ছিল। মেঘ না চাইতেই বৃষ্টির মত আমি কাকিমার সাথে তার দিদিকেও পেয়েছিলাম।

কাকিমাঃ দিদির মত আমার গুদেও আঙ্গুল ঢুকিয়ে জল ঝরাও।

এরমধ্যেই আমার মাল বেড়িয়ে গেল আর আমি কাকিমার দিদির মুখে আমার মাল ছেঁড়ে দিলাম। সে সব চেটে খেল। তারপর আমি কাকিমার গুদে আঙ্গুল ঢোকাতে লাগলাম। কাকিমাও পিছন ঘুরে নাইটি তুলে দিল আর প্যানটি পুরো খুলে দিল। আর নিজের উলঙ্গ গাঁড় টা আমার বাড়ায় ঘষছিল। এরমধ্যেই হটাত লাইট চলে এল। আমরা তিনজনেই হতবিম্ব হয়ে গেছিলাম।

“তোরা চালিয়ে যা, আমি দেখছি বুবলুকে” বলেই কাকিমার দিদি চলে গেল। আমার বাড়া ততক্ষণে আবার খাড়া হয়ে গেছিল। আমি কাকিমাকে বারান্দায় শুইয়ে তার গুদে নিজের বাড়া ঢুকিয়ে দিলাম।

আমিঃ কত দিনের শখ ছিল তোমাকে আদর করার।

কাকিমাঃ সে আমি জানি বাবু, তাই জন্যেই তো আজ দিলাম করতে।

বলেই আমার কোমর নিজের পা দিয়ে চেপে ধরে নিচে থেকে তল ঠাপ মারছিল। আমিও চুদে যাচ্ছিলাম। আমিঃ আমার মাল বেরোবে।

কাকিমাঃ দিদির মত আমি খেয়ে দেখি কেমন স্বাদ।

আমি গুদ থেকে বাড়া বার করেই কাকিমার মুখের ওপরে গিয়ে খিচতে লাগলাম। কাকিমার মুখের ভিতরে পুরো বাড়া ঢুকিয়ে আমার সব মাল কাকিমার মুখে ঢেলে দিলাম।

আমি তারপর বুবলুর ঘরে গিয়ে ওর লেখা দেখেই বাড়ির জন্য বেড়িয়ে পরলাম।

সেদিনের পর থেকে তাদের প্রতি আমার আকর্ষণ আরও বেড়ে গেল। পরের দিন যথারীতি পড়াতে গেলাম। আমাকে দেখে কাকিমা এবং তার দিদি দুজনেই খুব খুশী হল। আমি পড়াতে বসলাম। কাকিমার দিদি কফি দিতে এসে কানের পাশে ফিস ফিস করে বলল,

“কি? আজ আবার হবে নাকি? আমি কিন্তু এখনও গরম হয়ে আছি তোমার ছোঁয়া পেয়ে”

বাচ্চা টা কিছুই বুঝল না যে তার মাসি কি বলে গেল। যাই হোক আমরা পড়ায় মনোযোগ দিলাম। বাথরুম যাওয়ার নাম করে পিছনের ঘরে এলাম। কাকিমা রুটির জন্য আটা ডলছিল। আর তার দিদি টিভি দেখছিল। আমি যেতেই আমাকে বসাল সোফায় নিজের পাশে।

“আমার নাম সবিতা, আমরা তো নিজেদের নামও জানিনা, আর কত কিছু করে ফেললাম”

কাকিমাঃ ও তো আমার নামও জানেনা দিদি, জিজ্ঞেস করে দেখ।

আমি একটু লজ্জা পাওয়ার ভান করলাম।

কাকিমাঃ গুদে বাড়া ঢুকিয়ে গেল কাল, তাও দেখ কেমন লজ্জা পাচ্ছে। আচ্ছা, আমার ডাক নাম টুম্পা, আর দিদির ডাক নাম ঝুম্পা। তুমি আমাদের এই নামেই ডেক কেমন।

আমিঃ ঠিক আছে। তোমরা কি আজও করবে নাকি?

টুম্পাঃ না না, আমার ছেলেটা যা বদের হারি না। কিছু বুঝুক আর না বুঝুক সব জায়গায় মুখ খুলে ফেলে।

আমিঃ মানে? কাল কি দেখে নিয়েছে নাকি কিছু?

ঝুম্পাঃ না, তবে বাবা আসতেই বলে উঠছে যে স্যার আজ আমাকে অন্ধকারে একা বসিয়ে রেখে চলে গেছে, আর মা আর মাসিও আসেনি আমাকে দেখতে।

আমিঃ তারপর?

টুম্পাঃ তারপর আর কি, আমি বাহানা দিলাম যে কারেন্ট ছিলনা, তাই গরমে তুমি বাইরে দাড়িয়ে ঐ পাড়ার দাদা দের সাথে একটু কথা বলছিলে। আমি বাথরুমে ছিলাম, আর মাসি ভাত টা হল কিনা দেখছিল, তবে পাঁচ মিনিটের মধ্যেই কারেন্ট এসে গেছিল।

ঝুম্পাঃ হ্যা, সাঙ্ঘাতিক ছেলে। যা করতে হবে ওর থেকে লুকিয়ে।

আমিঃ তাহলে আজ তো কিছু হবেনা, আমি যাই ঐ ঘরে।

ঝুম্পাঃ আরে বস, গল্প করতে তো দোষ নেই। আমার আসলে স্বামী নেই। অনেক বছর ধরেই খিদে পালছি, টুম্পা যখন বলল তোমার কথা তখন আমি এখানে চলে এলাম বেশ কিছু দিনের জন্য।

আমিঃ মানে কাকিমা এসব প্ল্যান করেছিল আগে থেকেই সব? আমি যদি রাজি না হতাম?

টুম্পাঃ এই শরীর আর এরকম পোশাক দেখে রাজি না হলে তুমি ছেলেই নওআমিঃ তা বটে, যা করলে তোমরা কদিন রোজ বাড়ি গিয়ে খিচতাম আমি।

টুম্পাঃ সে তো বুঝতেই পারতাম তোমার ডাণ্ডা খাড়া হয়েই থাকত। যাই হোক আমরা এই রবিবার একটা বিয়ে বাড়িতে যাব। দিদি থাকবে। একটু দুরেই আছে জায়গাটা তো ফিরতে রাত হবে। তো ওইদিন আমার দিদির খিদে মেটাবে মন ভরে। সেদিন কথা ছিল দিদিকে চোদার কিন্তু আমি এত গরম হয়ে গেছিলাম, যে আমি কি করে বসেছি আমি নিজেও জানিনা।

আমিঃ আমি তো খুব খুশী হয়েছি তোমাকে পেয়ে।

টুম্পাঃ তাহলেও এটা হয়ার কথা তো ছিলনা। বিনা দোষে স্বামী টাকে ঠকালাম। আমি তবে কিন্তু আর করবনা কোনদিন এসব তোমার সাথে। দিদি যে কদিন আছে যা করার ওর সাথেই করে নিও।

আমিও পড়াতে গেলাম। পড়াতে পড়াতেই কাকু বাড়ি চলে এল।

কাকু আসতেই দেখলাম, ঝুম্পা বুকে ওড়না নিয়ে নিজেকে পুরো ঢেকে নিল। আর কাকিমা বাথরুমে চলে গেল।

আমার সাথে কাকু একটু কথা বলল, আমি বেড়িয়ে আসার সময় দেখলাম, কাকিমা একটা হাউসকোট পরে নিজেকে পুরো ঢেকে নিল। আমিও খুব স্বাভাবিক ভাব রেখে চলে এলাম।

আমাদের প্ল্যান হিসেবেই আমি গেলাম রবিবার বিকাল ৫ টায়। ঝুম্পা একটা তোয়ালে জড়ানো অবস্থায় গেট খুলল। সে অবশ্য দরজায় লাগানো আতস কাচের মধ্যে দিয়ে আগেই দেখে নিয়েছিল যে সেটা আমি। আমি ঢুকতেই,

ঝুম্পাঃ খুব গরম তো, তাই একটু স্নান করে ফ্রেস হয়ে নিলাম।

আমিঃ ভাল করেছ। আমিও স্নান করে ফ্রেস হয়ে এসেছি।

দরজা বন্ধ করেই ঝুম্পা আমাকে টেনে নিজের বুকে টেনে নিল।

ঝুম্পাঃ আহ সোনা আদর কর আমাকে একটু। কত দিন হয়ে গেল কারো আদর পাইনা। শরীর মন কেমন করে একটু ভালবাসার ছোয়া পাওয়ার জন্য।

আমি এক টানে ওর তোয়ালে খুলে দিলাম। আমার সামনে পুরো উলঙ্গ অবস্থায় দাড়িয়ে গেল। নিচের দিকে তাকিয়ে নিজের পরিষ্কার করা গুদ টা কিছুক্ষণ দেখল, তারপর…

ঝুম্পাঃ তবেরে হারামজাদা আমাকে পুরো ল্যাঙট করে দিলি? আমিও ছাড়বনা…

বলেই আমার ওপরে ঝাপিয়ে পরল। আমি ওর শরীরের ভার রাখতে পারিনি। আমি ওর চাপে সোজা গিয়ে খাটে পড়ি। আর ঝুম্পা আমার ওপরে। নীল ছবিতে এরকম মহিলা দেখেছি। একটু মোটা। বড় মাই, বড় পাছা। সোজা হয়ে দাঁড়ালে থাই দুটো এমন ভাবে চেপে থাকে যেন থাই এর মাঝখানে কিছু থাকলে তা পিসে যাবে।

আর এরকম একটা শরীর নিজের চোখের সামনে ছিল। বুঝতে পারছিলাম না যে এই শরীরের খিদে মেটান আমার পক্ষে আদৌ সম্ভব কি না।

আমার ওপরে শুয়ে আমাকে কিসস করল। তারপর বলল…

ঝুম্পাঃ আমাকে এরকম ভাবে আদর কর, যেন মনে হয় তুমি আমার বিয়ে করা স্বামী। খুব মিস করি জান তো ওকে।

আমিঃ তুমি তো কাকুর সাথেও করতে পারতে, আমার সাথে কেন এলে। আমি তো অনেক ছোটো

ঝুম্পাঃ চেয়েছিলাম ওর সাথেই করতে, কিন্তু টুম্পা টা রাজি না। নিজের ছোট বোনকে এরকম ভাবে ঠকাতে মন চায়নি। ও কথা দিয়েছিল ব্যবস্থা করে দেবে। আর দেখ ঠিক ব্যবস্থা করে দিল।

ওর ভেজা চুল গুলো আমার মুখের ওপরে পড়ছিল। আমি হাত দিয়ে ওর চুল সরিয়ে কানের পাশে গুজে দিয়ে ওর দিকে তাকালাম। এরকম ভাবে দেখছিলাম যেন ও আমার ভালবাসা। তারপর আমরা কিসস করতে লাগলাম। আমি ওকে নিচে শুইয়ে দিলাম। ও সাথে সাথেই নিজের পা ফাক করে আমাকে আমন্ত্রণ করল ওর গুদে বাড়া দেয়ার জন্য। কিন্তু আমি তা করিনি।

আমি সব খুলে উলঙ্গ হলাম। তারপর ওর পাশে শুয়ে পরলাম। ওর পাশে শুয়ে আমি ওর মাই, পেট, ওর গুদে হাত বোলাতে লাগলাম আর ওকে কিস করতে লাগলাম।

আমার নিজেরও খুব দারুন লাগছিল। মনে হচ্ছিল নিজের বউয়ের সাথে বিয়ের প্রথম রাত কাটাচ্ছি।

ঝুম্পাঃ এই তোমার আমাকে পছন্দ তো? মানে, তুমি একটা কলেজে পড়ুয়া ছেলে, আর আমি একজন ৪২ বছর বয়সী বিধবা। তোমার কি ইচ্ছা করছে এরকম এক মহিলার সাথে শারীরিক সম্পর্ক করতে?

আমিঃ কেন না? ম্যাচিওর মহিলাদের ওপরেই তো ছেলেদের টান বেশি থাকে। কাকিমার প্রতি আমার আকর্ষণ কি আজ থেকে। কিন্তু তোমাকে দেখার পর থেকে তো আমার সব আকর্ষণ তোমার দিকেই সরে গেছে। তুমি তো কাকিমার থেকেও খুব সুন্দর।

ঝুম্পাঃ কি যে বল না, ইচ্ছা করছে তোমাকে বিয়ে করে আবার নতুন করে সংসার করি। কিন্তু সেই উপায় তো নেই এই সমাজে। তাই লুকিয়েই প্রেম করে যেতে হবে।

আমিঃ লুকিয়ে না হয় বিয়ে করে সংসার করবে কি আছে। সব কি আর সবাইকে জানাতে হয়।

ঝুম্পাঃ তা হয়না সোনা। এস আর কথা না বলে আমাকে ভালবাস একটু আজ। সেদিন তো করতেই পারলাম না কিছু।

আমি আস্তে আস্তে ওর ঠোঁট চুষতে চুষতে নিচের দিকে ওর গলায় নামলাম। গলায় চুমু খেতে খেতে নামলাম ওর বুকের কাছে। ৩৮ সাইজের মাই। আমার মত ছেলের পক্ষে সামলানো সম্ভব না। কিন্তু আমাকে তো করতেই হবে।

একটা মাই মুখে পুরে নিয়ে চুষতে লাগলাম। ও “আহ উহ ওহ, খুব আরাম লাগছে” বলে আওয়াজ করতে লাগল। আমিও বুঝলাম ঠিক যাচ্ছি। আমি কিছুক্ষণ একটা মাই চুষলাম আর অন্যটা টিপলাম। ওর গুদ ততক্ষণে রস কাটছে। নিজের পা দুটোকে ঘষতে লাগল আর মুখ থেকে নানা রকমের আওয়াজ করছিল। ওর মাই থেকে আরও নিচে নামলাম। জিভ দিয়ে চাঁটতে চাঁটতে ওর নাভি পর্যন্ত পউছালাম। তারপর ওর নাভিতে আমার জিভ ঢোকালাম।

উফ, ওর নাভি খুব গভীর ছিল। আমার পুরো জিভ ঢুকে গেছিল। ও আমার মাথা চেপে ধরে রেখেছিল। তারপর আমি নামলাম আসল জায়গায়।

ওর গুদের ওপরে গিয়ে মুখ দিতেই ও নিজে থেকেই পা দুটোকে ফাক করে দিল। আমি ওর দিকে মাথা তুলে তাকালাম।

ঝুম্পাঃ সারা শরীর তো চাটলে, ওটা কেন বাদ যাবে। ওটাও আজ চেটে খেয়ে নাও। আমিও গ্রিন সিগনাল পেয়েই সোজা নিজের মুখ দিলাম ওর গুদের খাজে। একটা আদ্ভুত রকমের গন্ধ। মাতাল করে দেয়া। বাথরুম থেকে ওর সাওয়ার জেল দিয়ে স্নান করে এসেছে। তবে গুদে খুব ভাল করে ঘসেছে। কারন ওখান থেকে খুব সুন্দর গন্ধ আসছিল। আমি ওর গুদের কোটায় জিভ লাগিয়ে চাঁটতে লাগলাম।

ঝুম্পাঃ উফ কি করছ। আজ কত বছর পরে এই সুখ পাচ্ছি। আহ… করে যাও। ছের না আজ আমাকে। আমার গুদ খেয়ে শেষ করে দাও আজ।

কিছুক্ষণ জিভ দিয়ে নাড়তেই ও মাল ছেঁড়ে দিল। আমি মুখ সরিয়ে নিলাম।

ঝুম্পাঃ আমার রস খাবেনা বুঝি? মুখ সরিয়ে নিলে যে।

আমি যদিও চাইনি, কিন্তু ও এরকম রসালো সুরে বলেছিল কথাটা যে আমি ফেলতে পারিনি। আমি ওর গুদের ওপর থেকে গড়িয়ে পরা ওর রস চেটে খেলাম।

ঝুম্পাঃ কেমন স্বাদ আমার রসের?

আমিঃ পুরো অমৃত।

ঝুম্পাঃ তুমি তো আমার রস খেলে এবার আমি তোমার খাই।

বলেই ও উঠে আমার ওপরে এল। আমি শুয়ে রইলাম আর ও আইস্ক্রিমের মত চুষে আমার বাড়া খেল। আমার মাল বেরোতেই জিভ দিয়ে চেটে আমার সব মাল খেয়ে আমার বাড়া পরিষ্কার করে দিল।

একটু ক্লান্ত হয়ায় দুজনেই শুয়ে রইলাম।

ঝুম্পাঃ কি যে পাপ করছি আমি নিজেই জানি। কিন্তু এই শরীরের খিদে এমন জিনিস একবার বাধ ভাংলে আর সামলানো যায় না।

আমিঃ তা তোমার বাধ কে ভাংল?

ঝুম্পাঃ নিজের বোন। এর আগের বার এসেছিলাম তো এখানে। একদিন ছেলে কে আমার কাছে রাতে শুইয়ে গেল। কি ব্যাপার বুঝলাম না। মাঝ রাতে আওয়াজ পেয়ে ওদের ঘরে উকি মেরে দেখি, টুম্পা কুকুরের মত বসে বরকে দিয়ে গাঁড় মারাচ্ছে। আর সে কি ভাষা তোমার কাকুর।

আমিঃ কি ভাষা শুনি?

ঝুম্পাঃ বলছিল, খানকি তো গাঁড় আমি মেরে ফাটিয়ে দেব। তোর দিদি টাকে চাইলাম দিলিনা। তার বদলা তোর থেকে নেব।

আমিঃ মানে? কাকু তোমাকে চুদতে চায়?

ঝুম্পাঃ হ্যা। পরের দিন বোনকে জিজ্ঞেস করতে বলল, আমাকে চুদতে চায়। কিন্তু ও বাধা দেয়ায় বলেছে, যদি ও নিজের গাঁড় মারতে দেয় তাহলে আর আমার দিকে তাকাবে না। আর তাই হল।

আমিঃ ববাহ বাহ…কাকু পাড়ায় এত সতী চোদা হয়ে থাকে আর ভিতরে এরকম বিষ?

ঝুম্পাঃ সব মানুষেরই ভিতরে একটা রুপ থাকে যেটা সে দেখায় না।

আমি এসব কথা বলতে বলতে ঝুম্পার শরীরে হাত বলাচ্ছিলাম। যথারীতি আমার বাড়া আবার দাড়িয়ে গেছিল। অবশ্য ঝুম্পাও আমার বাড়াটা চটকাচ্ছিল তাই দারাতে বেশি সময় লাগেনি।

আমিঃ তা তুমি কি কুকুরের মত চুদতে চাও? না অন্য ভাবে করবে?

ঝুম্পাঃ না, তুমি আমার ওপরে উঠে আমার পুরো শরীর টাকে আজ পিসে পিসে চোদ। আজ আমি মন ভরে তোমার পুরো শরীরটা উপভোগ করব। আমি আজ ফিল করতে চাই তোমার পুরো শরীরটা।

আমি আস্তে করে ওর ওপরে উঠে গেলাম। ও নিজের পা দুটো ছড়িয়ে দিল। নিজের হাতে আমার বাড়াটা ধরে ওর গুদের ওপরে রেখে আমাকে বলল চাপ দিতে।

এক ঠাপেই বাড়া ভিতরে।

আমিঃ এত ঢিলা কেন গুদ? তুমি তো বললে কত বছর ধরে চোদাও না।

ঝুম্পাঃ এই তো ৪ বছর হল ও নেই। তার পর থেকে ঐ শসা আর বেগুনই ভরসা। কিন্তু আজ প্রথম এই ৪ বছরের মধ্যে পেলাম একটা আসল রক্ত মাংসের বাড়া।

আমি আস্তে আস্তে চোদা চালু করলাম। ঝুম্পাও নিচে থেকে কোমর উচু করে করে আমাকে সঙ্গ দিতে লাগল। খুব দারুন লাগছিল। ও আমাকে এরকম ভাবে জড়িয়ে ধরেছিল যেন আমি সত্যি ওর স্বামী আর আমাকে ছাড়া ও আর কাউকে চায়না। আমিও কিছুক্ষণের জন্য ভুলে গেছিলাম যে অন্যের বিধবা কে চুদছি। ও আমাকে এরকম ভাবে আপন করে নিয়েছিল যেন আমার বাড়া পৃথিবীর শেষ বাড়া ওর কাছে।

আমি আজও সেই প্রথম দিনের অনুভুতির কথা ভুলতে পারিনি। কিছুক্ষণ চদার পরেই ও ঠেলে আমাকে নিচে ফেলে আমার ওপরে উঠে গেল। তবে ও আমার ওপরে বসে লাফিয়ে নিজের গুদ মারায়নি।

আমার ওপরে শুয়ে রইল আমাকে জড়িয়ে ধরে আর আস্তে আস্তে নিজের কোমর টা উপর নিচে করতে লাগল। আমিও তল ঠাপ মারতে লাগলাম। এক দিকে আমি ওর গাল দুটো ধরে ওকে কিসস করতে লাগলাম। আর অন্য দিকে তল ঠাপ মেরে ওর গুদ চুদতে লাগলাম। প্রায় ২০ মিনিট পর আবার আমার মাল পরার সময় এল।

আমিঃ এই, আমার বেরোবে গো। আবারও খাবে নাকি?

ঝুম্পাঃ না সোনা, আমি তোমাকে ছেঁড়ে আর উঠতে চাইনা। সব আমার ভিতরেই ঢেলে দাও আজ।

আমি ওর পাছার দাবনা দুটো চেপে ধরলাম। আর জোরে জোরে ঠাপাতে লাগলাম। আর ৫ মিনিট চোদার পর আমি ওর গাঁড় টা চেপে ধরে আমার সব মাল ওর গুদের ভিতরে ঢেলে দিলাম। ঝুম্পাও নিজের গুদের জল খসাল।

একদিকে আমি কাপুনি দিয়ে ওর গুদের মধ্যে মাল ঢালছিলাম আর অন্য দিকে ও আমার গাল দুটোকে ধরে এক দৃষ্টিতে আমার চোখের দিকে তাকিয়ে ছিল। ওর চোখে আমি শান্তি দেখতে পাচ্ছিলাম। টানা ৪ বছর পর একজন পুরুষের ছোঁয়া আর পৃথিবীর সর্ব শ্রেষ্ঠ সুখ ও সেদিন পেয়েছিল। সেটা ওর চোখের তাকানোতে আমি পরিষ্কার বুঝলাম।

ওর চোখ থেকে সুখের জল পড়তে লাগল।

ঝুম্পা; আমাকে ছেঁড়ে যাবেনা তো?

আমিঃ না, যত দিন পারব তোমাকে আমি এরকম ভাবেই ভালবেসে যাব।

ও আমার ওপরেই শুয়ে রইল বেশ কিছুক্ষণ। ৮ টা নাগাদ আমি বাড়ি থেকে বেরলাম। তবে বেরনোর আগে ও আমাকে নিয়ে গেছিল বাথরুমে পরিষ্কার করানোর জন্য। আর বাথরুমে গিয়ে সেদিন ওকে আমি কুকুরের মত পিছন থেকে আরও একবার চুদি। তবে গাঁড় নয়, ওর গুদ মেরেছিলাম পিছন থেকে

  বড় বোনের পুটকি চুদে লাল করে দিলাম

Leave a Reply