বাঘের মুখে সুন্দরী হরিণ

Bangla Choti Golpo

আমি শুভ. আমি একজন সরকারী কর্মচারি, কলকাতার একটা সরকারী ব্যান্কে চাকরী করি. আজ থেকে তিন বছর আগে যখন প্রথম বার চাকরিটা পেয়েছিলাম আমি জানি ঠিক কি পরিমান আনন্দ আমি আর আমার পরিবার পেয়েছিলাম. আমার মাইনে বিশাল কিছু নই, কিন্তু সরকারী চাকরী তো, তাই বাবা মা একটা স্বস্তির নিশ্বাস ফেলেছিলেন. চাকরিটা পাওয়ার পর অফীস থেকে লোন নিয়ে দুই বোনের বিয়ে দিলাম. তার ঠিক দু বছর পর আমার জীবনে এলো দীপা. স্কূল, কলেজ আর চাকরির পরিক্ষা মিলে জীবনের প্রায় পঁচিশ টা বছর ঠিক কি পরিমান কস্ট আমি করেছি তা ভাবলে আজও কস্ট হয়. একটা নিম্ন মধ্যবিত্ত পরিবারের ছেলেকে বড় হতে গেলে, নিজের পায়ে দাড়াতে গেলে যা করতে হয় সবই করেছি. হয়তো সেজন্যই বাবা মা ভেবে চিনতে আমার মনের মতো একজন কেই খুজে বেড় করলো. হা দীপা আমার স্ত্রী, আমার নয়নের মণি, ওকে ছাড়া একদিনও আমি থাকতে পারিনা. আমি বরাবরই ফুটো কপাল নিয়ে জন্মেছি. বিয়ের দু মাসের মধ্যেই বাবা মা মারা গেলেন এক্সিডেংটে. তারপর থেকে আমার জীবনে শুধু একটাই নাম দীপা. আমি ওর জন্য সবই করতে পারি. সবকিছুই ঠিকঠাক চলছিল. জানিনা কেনো আমার সাজানো বাগানটা এলোমেলো হয়ে গেলো.
একদিন আমি অফীস থেকে বাড়ি ফিরছি, তখন আমি বাসে. হটাত একটা ফোন, নম্বরটা আননোন, দেখে মনে হচ্ছিলো আইএসডি কল. আমি ভাবলাম আমায় আবার কে বিদেশ থেকে ফোন করলো. কিছুটা হাসির ছলে আমি ফোনটা রিসীভ করলাম, ওপাস থেকে আওয়াজ ভেসে অসলো, “ কীরে চিনতে পারছিস? বলতো আমি কে?” আওয়াজটা খুব চেনা চেনা লাগছে, তার সাথে মনটাও কেমন একটা করছে. আমি জানিনা কেনো যেন আমার মন বলছে কিছু একটা বিপদ ঘটতে চলেছে. ওপাস থেকে উত্তর এলো “চিনতে পারলিনা আমি তমাল.” আমার মাথায় যেন একটা বাজ পড়লো. অসংখ্য বাজে অপ্রিতিকর ঘটনা আমার মনে পরে গেলো. কোনরকমে সব কিছু ভুলে আমি একটু হেসে বললাম “হা তমাল বল কেমন আছিস? কোথায় আছিস? কি করছিস এখন?” ওপাস থেকে উত্তর এলো “এখন একটা বিশাল মংক তে কাজ করছি ৬ ডিজিট স্যালরী আমেরিকা তে থাকি. শুনলাম তুই ব্যান্কে কাজ করছিস মানে কেরানী তাইতো? যাকগে ভালো থাকলেই ভালো. শোন আমি কলকাতাতে আসছি অফীসের একটা কাজেএ. ভাই এখানে আমার কেউ নেই কিছু দিন থাকতে দিবি রে?” আমি শুধু উত্তর দিলাম “এরকম বলিসনা আমার বাড়ি তোরও বাড়ি. তুই চলে আয়.” ও বলল “শুনলাম বিয়ে করেছিস, ভালো খুব ভালো. তোর বৌকে ফেসবূকে দেখলাম. তুই একটা ফোটো দিয়েছিস. তুই আর তোর বৌ তৈরী থাকিস, বিশেষ করে বৌকে তৈরী রখিস. জানিসি তো মেয়ে না থাকলে আমি থাকতে পারিনা. আচ্ছা বল তো আমরা এখনো বিয়ে করতে পারলামনা তুই কি করে করে ফেললি. ছাড় এসব কথা. বৌকে আমার ফোটো দেখিয়ে রাখিস. আমি কাল রাত ১০ টায় তোর বাড়ি পৌছে যাবো. রাখলাম রে.” ও ফোনটা কেটে দিলো. ওর স্লেস গুলো আমাকে ভেতর থেকে কুড়ে কুড়ে মারছে. জানিনা ভগবান কেনো কাওকে সব দেয় আর কাওকে সব থেকেই বঞ্চিতও রাখে.
তমাল আমার স্কূল ফ্রেংড. অনেক ছোটবেলার বন্ধু. ও প্রচন্ড অহংকারী. ওর বাবা বিশাল বড় অফীসার ছিলেন. ওকে দেখতে একদম রাজপুত্রের মতো. গায়ের রং দুধে আলতা, রোদে রং লাল হয়ে যায়. প্রায় ৬ ফুট লম্বা. বাঙ্গালীদের ঘরে এরকম ছেলে সাধারণত জন্মায়না. স্কূলে পড়াকালীন দেখতাম সব মেয়ে ওর নাম বলতে অজ্ঞান ছিলো. ও কোনো মেয়েকে পটাতে ৫ মিনিটের বেশি সময় নিতনা. আর এটাও সত্যি কোনো মেয়ের সাথেই ও এক সপ্তাহর বেশি থাকেনি. কিন্তু এটাও সত্যি যে ও যে মেয়ের সাথেই যাই করুক মেয়েরা ওকে দ্বিতীয়বার পাওয়ার জন্য রীতিমতো কাঁদতো. জানিনা ওর মধ্যে কি আছে. অনেক বন্ধু বলতো ও বাঙ্গালী আর সিখ এর মিশ্রণ. ওর শরীর সিখ দের মতো আর বুদ্ধি বাঙ্গালীদের মতো. যদিও সুবুদ্ধি ওর কখনই ছিলনা. ওর মাথায় সবসময় কি করে লোককে বিপদে ফেলা যায় তাই ঘূরতো. একদম ছোটো বেলায় ও নিজে দোশ করে লোকের ঘাড়ে দোশ চাপাতো.
এগুলো ঠিক ছিলো, কিন্তু ক্লাস নাইন থেকে ওর সব কুবুদ্ধি নিব্রিস্টো হয় মেয়েদের ওপর. কোনো মেয়েকে প্রপোজ় করানো আর হা বলানো ওর কাছে কোনো ব্যাপারই ছিলনা তাই ও এসবে কোনো মজা পেতনা. ওর নজর ছিলো অন্যের গার্লফ্রেংডের প্রতি. যখনই ও শুনতো কোনো বন্ধুর সাথে একটা মেয়ের সম্পর্কো হয়েছে ও ছেলেটাকে নিজের থেকে ছোটো দেখিয়ে মেয়েটাকে পটাতো. যদিও এক সপ্তাহের বেশি ও কারুর সাথেই ঘূরতোনা. এটা আমার শোনা ঘটনা যে, ওদের একটা বাংলোব বাড়ি ছিলো যেটা খালি পরে থাকতো, ও মেয়ে পটিয়ে সেখানে নিয়ে যেতো আর টানা এক সপ্তাহ শারীরিক সুখ ভোগ করতো. এতটাই ওর যৌন খিদে ছিলো যে যখন এক সপ্তাহো পরে আমরা মেয়েটাকে দেখতাম, দেখেই মনে হতো শরীরে কিছু একটা প্রব্লেম হয়েছে. সবচেয়ে অদ্ভুত ব্যাপার এটাই যে মেয়েদের মধ্যে একটা অদ্ভুত তৃপ্তি লক্ষ্য করা যেতো তমালের সঙ্গ পাওয়ার পর.
যাই হোক আমার সবচেয়ে বড় আঘাতটা ও দেয় ক্লাস ১০ এ. আমি একটি মেয়ের ভালোবাসায় পরি, তার নাম মিতা. হয়তো মেয়েটাও আমায় পছন্দ করতে শুরু করেছিলো. তমাল তা জানতে পারে. আমি মিতাকে প্রপোজ় করার জন্য একটা ফাঁকা মাঠে দাড়িয়ে ছিলাম, মিতা ওপাস থেকে আসছিলো. আমি ওকে দেখে দাড়াতে বলি আর বলি আমার কিছু কথা আছে. ও দাড়ায় কিন্তু হঠাত্ তমাল আসে ওখানে আর বলে না আগে ওর কিছু কথা আছে. ও মিতাকে একটু দূরে নিয়ে যায় প্রায় মিনিট কথা বলে. হঠাত্ আমি দেখি ও মিতাকে পাগলের মতো কিস করা শুরু করেছে, মিতাও আস্তে আস্তে ওর মাথায় হাত বোলাচ্ছে, চুল গুলো টেনে দিচ্ছে. আমি চলে যাই ওখান থেকে. অনেক রাত কস্টে ঘুমাতে পরিনি আমি, শুধুই কেঁদেছি. আজ এইসবই মনে পড়ছে বার বার. ওর এক ক্লোজ় ফ্রেংড বলেছিলো যে ওর উপস্থিত বুদ্ধি, চার্ম আর মেয়েদের মনের কথা সহজে ধরে ফেলার জন্য মেয়েরা সহজেই ওর প্রতি দুর্বল হয়ে যায় । আমি বাড়ির গলীতে পৌছে গাছি, একটা দুষ্চিন্তা আমায় কুড়ে কুড়ে মারছে. এরকমই একজন কে আমি বাড়িতে ডাকছি যখন আমার বাড়িতে অতি সুন্দরী বৌ রয়েছে. কিন্তু আমি বিশ্বাস করি দীপা সবার থেকে আলাদা. আমি যেমন ওর জন্য মরতে পারি, দীপাও আমার জন্য মরতে পারে. এই কথাটাই আমার মনটাকে শক্ত করে দিলো.
এইসব ভাবতে ভাবতে আমি বাড়ি তে ঢুকলাম. আমি কলকাতার একটা ছোট্ট ভাড়ার বাড়িতে থাকি. দরজা খুললে একটু ফাঁকা জায়গা, ওখানে টীভী আছে আর একটা সোফা আছে. এটা খানিকটা বসার ঘরের মতো. ঘরে ঢুকতে বা দিকে আমাদের বাতরূম আর টয়লেট. এটাই সবচেয়ে অসস্তিকর, কেউ বাতরূম থেকে বেড়লেই বসার ঘরটা পেরিয়েই আসতে হবে. একটা মাত্র শোবার ঘর. ওখানেই আমরা মাটিতে বসে খাওয়া দাওয়া করি. এতদিন কোনো অসুবিধা ছিলনা কারণ আমাদের দুকূলে কেউ নেই. কিন্তু এখন একটা বিশাল প্রব্লেমের মধ্যে আমাদের পড়তে হবে, কেনো যে ওকে হা বলেছিলাম আমি মনে মনে ভাবতে লাগলাম. যাই হোক বাড়ি গিয়ে দেখি আমার সুন্দরী বৌ রান্না করতে ব্যস্ত. অন্যও দিনে আমি অফীস থেকে ফিরে ওকে জড়িয়ে ধরি আর আদর করতে শুরু করি. যতকন না ও রেগে যায় আমি আদর করি. আমি জানি ও এটা খুব পছন্দো করে কিন্তু রাগ দেখায়.
আজ আমি এসব কিছুই করলামনা আসলে ভালো লাগচেনা. কিছুখন বাদে বৌ এসে বলল “কি গো শরীর খারাপ করছে নাকি? না অফীসে আবার কোনো ওসুবিধে হলো? তোমায় নিয়ে আর পারিনা. যাও হাত পা ধুয়ে নিয়ে আসো, চা গরম করছি.” ও রান্না ঘরের দিকে যেতে গেলো আমি ওর হাতটা ধরে টেনে কলের ওপর বসিয়ে দিয়ে ওর মুখে খুব জোরে জোরে চুমু খেতে লাগলাম. আমার লালায় ওর পুরো মুখটা ভরে গেলো. ও কিছু বলার বা প্রতিবাদ করার সুযোগ পেলোনা আমি এতো জোরে জোরে চুমু খাচ্ছি. শুধু এতো টুকু শুনলাম “এই কি হচ্ছে ছাড়ো নয়তো মারবো”. আমি বললাম “আগে আমার একটা কথার জবাব দাও তবে ছাড়বো.” ও বলল বলো. আমি বললাম ধরো “আমার চেয়ে খুব সুন্দর ভালো চাকরী করা ছেলে তুমি পেলে তাহলে কি আমায় ছেড়ে চলে যাবে”. ও বলল “হ্যাঁ যাবো তবে তোমায়ও সাথে নিয়ে যাবো পাগল”. ও জোরে জোরে হাঁসতে হাঁসতে রান্না ঘরে চলে গেলো. আমি হাত মুখ ধুয়ে নিলাম ও চা নিয়ে এলো. আমি বললাম দীপা বসো কিছু কথা আছে, ও বসলো. আমি বললাম “দীপা আমার এক বন্ধু তমাল আমায় ফোন করেছিলো, ও কাল আমাদের বাড়িতে আসবে. কিছুদিন থাকবে এখানে, তোমার অসুবিধে নেই তো”. ও বলল “ওমা এতো ভালো কথা, কেউ ই তো আসেনা আমাদের দেখতে”.
আমি বললাম দাড়াও তমালের ফোটো দেখাচ্ছি, বলে ফেসবূকটা ওপেন করলাম. আমি জানিনা কেনো আমি এরকম করছি, যা ও আমায় করতে বলেছে তাই তো মেনে চলছি. কি দরকার ওকে ফটো দেখানোর. যাই হোক বৌকে দেখালাম ওর ফোটো. বৌ দেখা মাত্র বলে উঠলো “ওরে বাবা এ তো রাজপুত্র গো”. আমি ওর ব্যাপারে কথা কম বলতে চাইলাম কিন্তু বৌ প্রশ্ন করেই চলল “ ও কোথায় থাকে, কি করে, তোমার কবেকার বন্ধু, এতদিন পরে কেনো আসছে আরও হাজারো প্রশ্ও”. আমি বিরক্তি প্রকাশ করে বললাম যে আমি সিগারেট কিনতে যাচ্ছি. ও কেনো জানিনা হয়তো আমাকে রাগানোর জন্যই বলল “শোন আমি ঠিক করলাম আমি এই তমালের সাথেই চলে যাবো”. আমি মুহূর্তের জন্য দাড়িয়ে গেলাম, পেছন ঘুরে দেখি ও রান্না ঘরে ঢুকে গেছে. রাস্তায় বেরোতে মাথাটা কেমন একটা করছে যেন, কি একটা অশনি সংকেত আমি শুনতে পাচ্ছি. বারবার মাথায় ওই লাইন তাই ঘুরে ঘুরে আসছে “আমি এই তমালের সাথেই চলে যাবো”. আমার বৌ গ্রামের মেয়ে অত্যন্ত সহজ সরল তমালের ব্যাপারে ওকে বোঝানো সম্ভব নয় ও বুঝবেনা.
ও এতটাই সুন্দরী কয়েক সেকেংডে অন্যের নজরে পরে যায়. ও মাত্র ৫ ফুট লম্বা. কিন্তু গায়ের রং হয়তো তমালের চেয়েও ফর্সা, ওর বুক দুটো অতন্ত বড় সাইজ়ের প্রায় ৪৪ বলা যায়, কোমরটা মাঝারি সাইজ়ের, পাছা দুটো আবার খুব মাংসল. ওর এই ভরা যৌবনের জন্য আমি ওকে সবসময় শাড়ি ঠিক করে পড়তে বলি. ও বোঝেনা এতো, একটু অসাবধান হলেই অনেক গুপ্ত জায়গা প্রকাশে চলে আসে, যা রাস্তাঘাটে আমায় অসস্তিতে ফেলে দেয়. একদম গ্রামের মেয়ে হওয়ায় ব্রা আর প্যান্টি ও কখনো যূজ় করেনা, অনেক বলা সত্তেও না. ওর মুখা অনেকটাই মাধুরী ডিক্সিটের মতো. দেখা মাত্র চুমু খেয়ে অস্তির করে দিতে ইচ্ছে করে. ওকে দেখতে খুব ভালো কিন্তু তার চেয়েও বেশি আকর্ষনিয়ও ওর ভরা যৌবন আর প্রাণচ্ছল প্রকৃতি, এটা যেন ওর যৌনতার প্রতিক. আমি আগে এভাবে ভাবিনি. আমার খুব ভয় করতে লাগলো, ও এক সেকেংডে তমালের নজরে পরে যাবে. ওর আরেকটা গুণ হলো ও খুব সংস্কার প্রবন, বাতরূম থেকে গামছা পরে বেরিয়ে আগে পূজা করবে তারপর ঘরে গিয়ে নতুন কাপড় পরবে. মুশকিলটা হলো আমাদের কোনো ঠাকুর ঘর নেই. শোবার ঘরের দরজার বাইরে একটা পুজোর বাবস্থা আছে. এই জায়গাটা আবার সোফা থেকে লম্বালম্বি, কেউ সোফায় বসলে পুজো করার সময় ওর অনেকটা খোলা অংশ দেখতে পাবে, আর আমাদের গামছা গুলো সবই খুব ছোটো ছোটো. এখন মনে হচ্ছে, তমাল আসলে বিশাল প্রব্লেম হবে. আমি কালই গিয়ে বড় একটা গামছা কিনে আনবো.
সিগারেট কিনে এখন বাড়ি ফিরছি. আমার বৌ আমার থেকে কখনো কিছুই চায়নি, ও জানে আমার সামর্থ. তাই আমি ওকে এতো ভালবাসি. ওর খালি একটাই চাহিদা সেটা হলো যৌনতা. আগে তো ও রোজ সুখ পেতে চাইতো. অনেক বোঝানোর পর অফীসের কাজের ব্যাপারে জানার পর ও বুঝতে পারে. এখন আমরা শুধু শনিবার আর রবিবার সুখ ভোগ করি. ওর একটা অধ্ভূত চাহিদা আছে, ও চায় আমার যৌনাঙ্গ ওর যোনিতে ঢোকার পর অন্ততও ২ ঘন্টা আনন্দ পেতে. আমার শরীরে এটা সম্বব নয়, ও খুব মন খারাপ করতো. মেয়েটা সারাদিন এতো খাটে, আমার খুব মায়া লাগলো, আমি তাই প্রতি শনিবার আর রবিবার ভিয়াগরা নিয়ে ওকে সুখ দি. তাও আমি ম্যাক্সিমম ১ ঘন্টা পারি, তারপর আমার বীর্য বেরিয়ে যায়. আরেকটা জিনিস দেখেছি, ও আমার পুরো যৌনাঙ্গটাই ভেতরে চাই এক ইংচিও বাইরে থাকুক তা চায়না. আমি এগুলো মেনে নিয়েছি, বেচারার সখ তো কিছুই নেই, যা পাওয়ার স্বামী সুখ না দিলে কে দেবে. আমি বাড়িতে পৌছে খাওয়া দাওয়া করে শুতে গেলাম. ও আমায় তমালের ব্যাপারে প্রশ্ন করেই গেলো. আজ প্রথম বার আমার বৌয়ের ওপর খুব রাগ হলো. যাকগে আমরা শুতে গেলাম. ওর খুব গরম লাগে রাতে, দরজা খুলে সায়া পরে ও শোয় সবসময়.
একটা নাইট বাল্বও জ্বলে আমাদের বেড়রূমে. সকলে যখন ও ওঠে তখন ও প্রায় উলঙ্গ হয়ে যায়, যেহেতু ওর ঘুম খুব গভীর একবার এপাস একবার ওপাস করে, সায়া কখন খুলে যায় তা ও টেরও পায়না. ওর ঘুম খুব গারো, সারাদিন খাটে বলে হয়তো আর ঘুম থেকে ওঠে খুব দেরি করে প্রায় ৮টাতে. ঘুমের মধ্যে কেও ওকে আদর করে করে যদি সব গোপন কাজও করে ফেলে ও চোখ খুলে দেখবেনা, ভাববে ওটা আমি. এগুলোই আমার বার বার মনে হতে লাগলো. আমরা শুয়ে পড়লাম. হঠাত্ একটা আওয়াজ এ আমার ঘুম ভাঙ্গলো. আমি চোখ খুলে দেখি আমার উলঙ্গ বৌয়ের ওপর কেউ একটা শুয়ে আছে আর প্রচন্ড জোরে জোরে ওকে চুমু খাচ্ছে. লোকটার হাত দুটো ওর বুকের ওপর. লোকটা প্রচন্ড জোরে জোরে ওর দুধটা টীপছে. আমি রেগে লোকটাকে ধাক্কা দিতেই দেখি ও তো তমাল. আমার বৌ আর ও দুজনেই আমায় দেখে হাঁসছে. আমার শরীরে একটা প্রচন্ড কাঁপন হলো. আমি লাফিয়ে উঠে বসলাম, দেখি আমি স্বপ্ন দেখছিলাম. আমার বৌ পাসে শুয়ে আছে সায়াটা ওর কোমরের কাছে, বিশাল দুটো দুধ ওর নিশ্বাস এর সাথে যেন নাচ করছে. আমি বাতরূম গেলাম টয়লেট করতে, পায়জামায় হাত দিয়ে দেখি এটা পুরো ভিজে গেছে. ইশ ভগবান এ কি হচ্ছে আমার সাথে, আমার বৌ কে কেউ পাগলের মতো আদর করছে, আর এটা ভেবে আমি বীর্য ফেলে দিলাম. আমি কি পাগল হয়ে যাচ্ছি. একটা ওজানা ভয় আমায় চেপে ধরেছে. আমি ঘুমোতে গেলাম.
রাতে আমার ভালো ঘুম হয়নি. বৌকে বলে গেলাম ভালো করে কাপড় পড়তে, আমি অফীস থেকে ফেরার সময় তমাল কে নিয়ে আসব. জানিনা ও বুঝলো কিনা, কেনো যে ও ব্রা পড়েনা, তাহলে এতো দুষ্চিন্তা থাকতনা. আমার কাজ এখন একটাই বাঘের মুখ থেকে সুন্দরী হরিণ কে বাচানো. আজ অফীসে কিছুই কাজ করতে পারলামনা. রাত নটায় অফীস থেকে বেড়োচ্ছি দেখি একটা মেসেজ, খুলে দেখি তমাল পাঠিয়েছে “আমি দমদমে নাবলাম. তোর বৌয়ের জন্য একটা গিফ্ট্ নিয়েছি. একটা রামের লিট্টার নিচ্ছি. এক সপ্তাহ থাকবো. সবাই মিলে এংজায করা যাবে.” আমি একটা ট্যাক্সী ভাড়া করে সোজা যাচ্ছি দমদম. এটাই ভাবছি ও এক সপ্তাহ থাকবে, আমার তো সব ক্ল শেষ এবার কি করবো, আজ শনিবার, কাল ছুটি. মানে বৌকে রক্ষা করতে ৫ দিন ছুটি নিতে হবে, অত ছুটি তো পাবনা. এতসব ভাবতে ভাবতে পৌছে গেলাম দমদম. ও বাইরে দাড়িয়ে আছে. ওফ সত্যি কি দেখতে হয়েছে, বিদেশের জল হওয়া পেয়ে হলীউডের হিরো হয়ে গেছে. আমায় দেখেই ও একটু হাঁসলো আর ট্যাক্সীতে চেপে বসলো. আমি কিছু বলার আগেই ও শুরু করলো “তোর বৌয়ের ছবি দেখলাম ফেসবূকে. ওফ কি দেখতে রে. কলকাতায় অনেকেই থাকে কিন্তু তোর বৌকে পেটাম না কোথাও.
তাই একদম এক সপ্তাহর জন্য তোর বাড়িতে চলে এলাম. কতদিন হলো বিয়ে করেছিস?” “৭ মাস” “ কি বলিস রে, ৭ মাস আমার থেকে লুকিয়ে রাখলি. এই জিনিস তুই কি করে জোগার করলি বলতো. এই মেয়েকে নিয়ে তো দেশ বিদেশে ঘোড়া উচিত, তুই কলকাতার ভাড়া বাড়িতে আটকে রেখেছিস. আমার থাইয়ে হাত বোলাতে বোলাতে বলল তোকে বোঝাতে পারবনা রে, তুই জানিসই না কাকে তুই পেয়েছিস.” সারক্ষন ও বৌয়ের বপরেই বলতে বলতে গেলো. আমরা বাড়ির সামনে এসে গাছি. দরজায় বেল বাজাতে আমার বৌ বেরিয়ে এলো, ও একটা সাদা রংয়ের শাড়ি আর সবুজ ব্লাউস পড়েছে. অপূর্ব সুন্দরী লাগছে, দেখেই মনে হচ্ছে খুব সেজেছে ও. আমি ওকে বলেছিলাম ঠিক করে শাড়ি পড়তে, এতো সাজতে বলিনি. যাই হোক ও ঢুকে বলল “বাড়িটা এতো চকচক করছে কেনো?” আমি বললাম কই না তো, বৌ ও ঘাবরে গেলো. ও বৌয়ের দিকে তাকিয়ে বলল “তোমার মতো সুন্দরী হীরে থাকলে আলো তো প্রতিফলিতও হবেই “. আমার বৌ প্রচন্ড মিস্টি একটা হাসি হাসলো, যেন প্রথম দর্শনে তমাল ওকে ইমপ্রেস করে দিলো. তমাল বলল “কই তোমার নামটা তো বললেনা”. ও আবার হেসে বলল “দীপা”. “ঠিক গেস করেছি, আমি তোমার বরকে এই নামটাই বলেছিলাম”, আমার দিকে তাকিয়ে তমাল বলল.
আমি কিছু বলার আগেই দীপা বলল “আপনি কিভাবে গেস করলেন?” তমাল বলল “আমি জাদু জানি, লোকের মনের কথা বলতে পারি”. দীপা বলল “বলুন তো আমার মন কি বলছে”. তমাল বলল “এক মিনিট ও প্যাকেট থেকে একটা বিদেশী সেন্ট বেড় করে দীপার হাতে দিলো”. দীপা বলল “এমা আমি কোবে থেকে ওকে চাইছি, রোজ ভুলে যায় ও, আপনি কি করে জানলেন”. “ওই যে বললাম আমি জাদু জানি, আমি তোমায় গিফ্ট্ দিলাম, তার বদলে তোমায় একটা জিনিস দিতে হবে. আজ থেকে আমায় তুমি বলে ও নাম ধরে ডাকবে”. ও বলল “ঠিক আছে তমাল, তুমি বসো আমি ডিনারটা রেডি করি”.সেদিন আমরা টীভী রূমেই বসে ডিনার করলাম. ডিনার হয়ে যেতে তমাল বলল “দীপা আসো আমি তোমায় কিছু ছবি দেখাই. দীপা কখনো বিদেশ দেখেনি, ল্যাপটপ খুলে তমাল দেখতে লাগলো আর বলতে লাগলো এটা ইফেল টাওয়ার প্যারিসে, এটা লন্ডন ইতটডি ইতটডি.” দীপা পরম আনন্দে ল্যাপটপ এর দিকে ঝুকে দেখতে শুরু করলো, ওর শাড়িটা পরে গেছে ও খেয়াল ও করেনি, এখন তমাল এর চোখ ওর বুকে আর হাতটা ল্যাপটপে, ছবি চেংজ করছে তার সাথে ওর বিশাল বড় বড় মাই দুটো কেও উপভোগ করছে. ছবি দেখা শেষ হতে দীপা উঠে বসলো আর ভেতরের ঘরে গেলো বিছনা করতে.
আমার দিকে চোখ পড়তে ও ভুরু কুচকে অল্প হাসলো. আমি বুঝলাম ও বলতে চইলো আমি রক্তের স্বাদ পেয়ে গাছি. আজ আবার শনিবার, দীপা না আজ পাগলামো করে আদর পাওয়ার জন্য, আমি ভিয়াগরা আনতে ভুলে গাছি. আমি তমাল কে বললাম “ওঠ আমি সোফা টা পেতে দেবো, তুই এখানে সুবই”. ও বলল “সে কি আমি গেস্ট আমি শোবো এখানে, তুই এখানে শো আমি খাটে শুচ্চি”. আমি হেসে বললাম “ দেখ এখানে তো একজনই শুতে পারে, তাই তুই সো”. ও বলল “ হা তাতে কি, তুই একাই শো আমি খাটে শুচ্চি.” আমার মাথার ওপর যেন একটা বাজ় পড়লো. আমি ওর দিকে তাকিয়ে থাকলম. “ও খুব জোরে হেসে বলল, তাহলে শুতে দিবিনা খাটে, ঠিক আছে অন্যও একদিন শোবো,আজ সোফাতে শুই”. আমার মাথা খারাপ হয়ে যাচ্ছে. আমি ভেতরে গেলাম শুতে. দীপা দরজাটা ভেজিয়ে দিলো, অল্প একটু ফাঁক রয়ে গেলো. আমি শুলাম, দীপা ঝাপিয়ে পড়লো আমার ওপর. আমি জানি ও কিছুতেই মানবেনা.
ও আমায় জোরে জোরে চুমু খেতে শুরু করলো. আমি জানি যেভাবে হোক কিছুটা সময় আমায় এভাবেই কাটাতে হবে. ওর উত্তেজনা অনেক বেশি. আজ প্রচুর ধকল হয়েছে. যদি একবার যৌনাঙ্গটা ঢুকিয়ে ফেলি, ও এতো জোরে শরীরটাকে নরাবে যে পাঁচ মিনিটের মধ্যেই বীর্য খসে যাবে. আমিও ওকে প্রচন্ড জোরে আদর করতে থাকি. প্রায় ১ ঘন্টা যাওয়ার পর আমি আর পারলামনা আমার ৫ ইংচি যৌনাঙ্গটা ওর যোনিতে ঢুকিয়ে দিলাম.ও খুব চাপ দিচ্ছে, পুরোটাই ও ভেতরে নিতে চাই. ইশ আজ তো দুমিনিটের মধ্যেই হেরে গেলাম, কি লজ্জা বৌয়ের সামনে. আমি ওকে জড়িয়ে ধরে শান্তনা দিচ্ছি, বোঝাচ্ছি, স্যরী বলছি. ও মানলনা. “সারাদিন খাটি, তুমি কি একটু আমায় সুখী করতে পারনা” বলে বাতরূমের দিকে গেলো আর দরজাটা পুরো খুলে দিলো. আমি দেখার চেস্টা করছি, তমাল ঘুমিয়েছে কিনা, কারণ আমার বৌ শুধু সায়া পড়ে আছে, ওর সায়া খুব ছোটো, ওর পুরো শরীর এটা দিয়ে ঢাকা যায়না অর্ধেকের বেশি অনাবৃত্ত থাকে. হঠাত্ আমি দেখি তমাল বাতরূমের দিকে দেখছে, যেই বাতরূমের দরজা খুল্লো, ও আবার শোয়ার ভান করলো. দীপা সোফা পেরিয়ে যেতেই আবার পেছন দিকে দেখলো. হায় ভগবান আজ তো ও দীপার অর্ধেকের বেশি শরীরটা দেখে ফেলল. ওকে কি করে আটকাবো জানিনা. আমি ঘুমিয়ে পড়লাম পরের দিন কি হবে তা ভাবতে ভাবতে.
চলবে—
[+] 1 user Likes bpremik’s post
Email PM Find RateLike Reply Quote Report
bpremik Offline
Junior Member
**
Posts: 40
Threads: 1
Likes Received: 20 in 14 posts
Likes Given: 3
Joined: May 2019
Reputation: 0
#1222-03-2020, 02:32 AM
এরপর—
পরের দিন আমি আর দীপা অনেক তাড়াতাড়ি উঠে গেলাম, তমাল তখনো ঘুমচ্ছে. দীপা ভালো করে শাড়িটা পরে নিয়ে রান্না করতে গেলো. আমি জানি ১০ টার মধ্যে ওর রান্না হয়ে যাবে, ঠিক সারে দসটা নাগাদ ও স্নান করতে যাবে, কাঁধে একটা গামছা ঝুলিয়ে. তমাল কাল রাতে আমাদের বাতরূম আর টয়লেটটা দেখেছে ভালো করে, ওকে চিনি ও ঠিক মনে মনে কোনো ফন্দি এঁটেছে. আমার বৌ খুব সংস্কারী যাই হয়ে যাক ও পুজো করবেই প্রায় আধ ঘন্টা ধরে তাও আবার কোনো রকমে ছোট্ট গামছা দিয়ে নিজের শরীরটা জড়িয়ে. আমি জানি তমাল অনেক কিছুই ভেবে রেখেছে. কাল রাতের অনেক ঘটনাই আমায় এটা বুঝিয়ে দিয়েছে যে তমাল আজ থেকে একটা আপ্রাণ চেস্টা শুরু করবে. যাই হোক তমাল উঠে পড়েছে. ব্রাশ করে ও এসে সোফায় বসলো, আমিও বসলাম ওর পাশে.
ও পেপার পড়তে শুরু করলো, আজ সকাল থেকেই ও কেমন একটা গম্ভীর হয়ে রয়েছে, যেন কথা কম কাজ বেশি এই ও চাইছে. কিছুখন পর দীপা আমাদের টিফিন দিয়ে গেলো, আমাদের খাওয়া শেষ হতে হতে প্রায় ১০:১৫ হয়ে গেলো. দীপার ও রান্না প্রায় শেষের দিকে. ও রান্নাটা শেষ করে, ঘরে ঢুকলও আর আমায় ডাকলো, আমি গেলাম ওর ঘরে. তমাল কোনোদিকে না তাকিয়ে শুধু পেপার পরে যাচ্ছে. দীপা আমায় বলল “যাও তুমি তমালকে একটু বাইরে থেকে ঘুরিয়ে নিয়ে আসো”. বলতে বলতে ও কাঁধে গামছাটা রাখলো. আমি বুঝলাম ও কি বলতে চাই. ও ওখানেই দাড়িয়ে আছে, আমি তমালের কাছে গিয়ে বললাম “চল বাইরে থেকে ঘুরে আসি”. ও বলল “দারা পেপারটা পরে নি”. এদিকে প্রায় ৫ মিনিট হয়ে গেলো, দীপা গামছা কাঁধে ঘরের মধ্যেই দাড়িয়ে রইলো, তমালের আর ওঠার নাম নেই.
এরকম প্রায় ১০ মিনিট যাওয়ার পর আমি দেখলাম, দীপা আস্তে আস্তে গামছা কাঁধে বাতরূমের দিকে যাচ্ছে. তমাল পেপার থেকে মুখ তুলে ওর দিকে তাকলো, তাকিয়ে থাকলো, যতক্ষন ও বাতরূমের বাইরে রইলো. তমাল খুব গম্ভীর. কাল রাতের ওই দুস্টু আর বদমাস তমাল আজ আজকের গম্ভীর রাগী তমাল সম্পূর্ন আলাদা. বাতরূমের ভেতর থেকে চুরি আর সাঁখার ঝন্ ঝন্ করে আওয়াজ আসতে শুরু করলো, আমরা বুঝলাম আমার বৌ শাড়ি, সায়া আর ব্লাউস খুলে ফেলছে. এই শব্দে পুরো ঘরটার মধ্যে কেমন যেন এক যৌনতা ছড়িয়ে যাচ্ছে, কোনো এক নিষীধ্য ভাইরাস যেন ঘরে ঢুকে পড়েছে. তমাল পেপার পাসে রেখে দিয়ে এক দৃষ্টিতে বাতরূমের দরজার দিকে তাকিয়ে আছে আর জোরে জোরে নিশ্বাস নিচ্ছে. দেখে মনে হচ্ছে ওর মন বলছে, দরজায় একটা নক করতে, দীপা দরজা খুললে ভেতরে ঢুকে তা লক করে ওকে ৩-৪ ঘন্টা ধরে আদর করে পাগল করে দিতে.
আমি জানি কাল রাতে তমাল জেগে ছিলো, ও জানে কাল আমার বৌ কতটা বিরক্তি প্রকাশ করেছে আমার ওপর. এইসব আবোল তাবোল ভাবছি, দীপা জাস্ট দু মিনিট হলো ঢুকেছে বাতরূমে. হঠাত্ তমাল বলে উঠলো “চল দোকান থেকে একটা সিগারেটের প্যাকেট নিয়ে আসি”. ওহ্হফ আমি হাফ ছেড়ে বাঁচলাম. আমি জানি দীপার আধ ঘন্টা লাগবে বাতরূমে, আর আরও আধ ঘন্টা পুজো করতে. তমাল কে কোনো রকমে যদি একটা ঘন্টা বাইরে রাখতে পারি তাহলে সব ঠিক হয়ে যাবে. কিন্তু মনটা কেমন একটা করতে লাগলো, যে বাঘ অলরেডী রক্তের স্বাদ পেয়ে গেছে, সেকি আর শিকার ছেড়ে দেবে. যাই হোক আমরা উঠে দাড়ালাম, বাতরূমের কাছে এসে আমি জোরে বললাম, “দীপা আমরা বাইরে যাচ্ছি, তুমি দরজাটা লক করে নিও”. ও উত্তর দিলো “ঠিক আছে যাও”.
আমরা গেটের বাইরে পা দিলাম, আমি শুধু দরজাটা ভিজিয়ে দিলাম. মাত্র ৫-৬ পা জোয়ার পর দেখলাম তমাল দাড়িয়ে গেলো, আমি বললাম কি হলো রে “ও বলল আমার শরীরটা খুব ক্লান্টো লাগছে, কাল প্লেন জার্নী করেছি তো. আমি আর যবনা. তুই এক কাজ কর সিগারেটটা নিয়ে আয়, আর তার সাথে বাজ়ার থেকে আমার জন্য একটা দামী শ্যাম্পুও নিয়ে আসিস, আমি ঘরে গিয়ে বসছি.” ও দরজার দিকে হাঁটতে লাগলো, খুব আস্তে করে দরজাটা টেনে ভেতরে ঢুকে আমার দিকে তাকলো, আর সেই অদ্ভুত একটা হাসি হাঁসলো. যেন বোঝাতে চইলো তুই যতটা সম্বব দেরি করে আয় আর আমার কাজে বাধা দিস না. ও দরজাটা এতো সাবধানে আস্তে আস্তে ভিজিয়ে দেই যে প্রায় ১ মিনিট লেগে গেলো. ওর ঘরে ঢোকা দেখে মনে হলো যেন আমার বাড়িতে কোনো চোর ঢুকছে.
আমি জানি দীপার বেরোতে আরও প্রায় ১৫ মিনিট তারপর প্রায় আধ ঘন্টা পুজো. সুতরাং আমার হাতে এখনো ১৫ টা মিনিট আছে. আমি বাজ়ারের দিকে ছুটতে শুরু করলাম. ৫ মিনিটের মধ্যে শ্যাম্পু আর সিগারেট কেনা হয়ে গেলো. এবার বাড়ি ফেরার কথা, আবার ছুটতে শুরু করলাম. মনের মধ্যে কেমন একটা হচ্ছে, কেনো তমালের কথাটা শুনলাম. দীপকে একা ছেড়ে আমার আসা উচিত হয়নি. এদিকে দিপাও তো ভাবচে যে ও বাড়িতে একা. বাড়িতে একা থাকলে ও গামছাটা শুধু কোমরে জড়ায়, বুক্টা খোলা রাখে. দীপা প্লীজ় চারিদিকটা খেয়াল করে তারপর পুজো করতে বোসো. আমি ২ মিনিটের মধ্যেই বাড়ির দরজায় পৌছে গেলাম. দরজার সামনেই বাতরূম, ভেতর থেকে জল পড়ার চ্ছম চ্ছম শব্দও আর তার সাথে দীপার সুন্দর গলায় গান ভেসে আসছে. এই দুই শব্দও মিলে গোটা ঘরটা যেন যৌনতায় ভরে যাচ্ছে. আমি জানি দীপার আরও ১০ মিনিট লাগবে, বাতরূম থেকে বেরোতে. তাই ভাবলম জানলা দিয়ে একটু উকি মারি.
জানলার ফাঁক দিয়ে দেখতেই দেখি, তমাল একদম বাতরূমের দরজায় দাড়িয়ে আছে. ও খুব হাঁপাচ্ছে আর জোরে জোরে নিজের হাফ প্যান্টের ওপর থেকেই যৌনাঙ্গটা চটকাচ্ছে. ওকে দেখে মনে হচ্ছে দীপা বেড়লেই ও ওকে যাপটে ধরবে আর ওর গামছাটা টেনে খুলে দেবে. তারপর ওর ল্যাঙ্গটো শরীরটাকে প্রথমে নিজের নোংরা ও বিষাক্ত চোখ দিয়ে ধর্ষণ করবে. তারপর ওকে নিজের কোলে তুলে নিয়ে বেড রূম এর খাটে ছুড়ে ফেলবে আর কামড়ে কামড়ে ওর শরীরটা খাবে. বাতরূমের ভেতর থেকে আর কোনো আওয়াজ আসছেনা, আমি বুঝলাম ও ২ মিনিটের মধ্যেই বেড়বে. যদিও মন বলছে দীপা যদি তমালকে বাতরূমের সামনে দেখতে পায় তাহলে সতর্ক হয়ে যাবে আর কোনো ভয় থাকবেনা, হয়তো তাড়াতাড়ি শাড়িটা পরেই পুজোটা করবে. মাঝের কয়েকটা মিনিট হয়তো তমাল দীপার কিছুটা দেখবে কিন্তু তাতে কিছুই যায় আসে না. কিন্তু আমাকে ভুল প্রমান করে তমাল ধীরে ধীরে গুটি গুটি পায়ে আমাদের বেডরূমের দিকে এগিয়ে গেলো, নিজেকে এমন জায়গায় রাখলো যে একদম পুজোর ঘরের সাথে একই লাইন এ অবস্থান করবে. অর্থাত্ ওখান থেকে ও দীপার বড় বড় ৪৪ সাইজ়ের দুটো স্তন, কালো ও গোল সূচালো খাড়া দুটো বোঁটা পুরো দেখতে পাবে.
আমি জানি এবার আমায় ঢুকতে হবে, এই নোংরা ছেলেটা দাড়িয়ে দাড়িয়ে আমার বৌকে দেখবে, ওকে কল্পনা করে ভাববে, তা কিছুতেই বর্দাস্তো করা যায়না.
আমি দরজার দিকে যাওয়ার চেস্টা করলাম, কিন্তু কি একটা অজানা উত্তেজনা আমায় ওখানেই আটকে দিলো. এই জানলাটা থেকে বাতরূমের দরজা, বেডরূম এর ভেতরটা আর পুজোর জায়গাটা একদম পরিস্কার দেখা যায়. আমি কি ভেতরে ঢুকবো, দরজাটা থুলবো নাকি আরেকটু অপেক্ষা করবো. এইসব ভাবতে ভাবতেই দেখি দীপা বাতরূমের দরজাটা খুলল, আস্তে আস্তে বেরলো. না কোনো চিন্তা নেই, ও গামছাটাকে কিছুটা জোড় করেই ওর পুরো বুক, পাছা ঢেকে রেখেছে. যদিও খুব টাইট লাগছে, জানি ও নিজেও খুব অসস্তি বোধ করছে. ও একবার দু পা এগিয়ে এসে ভেতর দিকে দেখলো, তমাল মুখ লুকিয়ে নিয়েছে, চুপ করে নিশ্বাস বন্ধ করে দেওয়ালে সেটে দাড়িয়ে আছে. দীপা প্রায় এক মিনিট ভালো করে দেখলো ভেতরটা তারপর একটা স্বস্তির নিশ্বাস ফেলে মেইন দরজাটার দিকে এগিয়ে গেলো ও বন্ধ করলো ভালো করে. তমাল এখনো মুখ বাড়ায়নি, লুকিয়েই আছে.
দীপা একটা গান করতে করতে ভেতরে এলো. সোফার কাছে এসে বুক থেকে গামছাটা হঠাত্ খুলে দিয়ে কোমর থেকে নীচে ভালো করে পরে নিলো. ইশ দীপা, কি করলে, একবার তো ঘরের ভেতরটায় উকি মারা উচিত ছিলো. হঠাত্ যদি ও সামনে আসে তুমি তো গামছাটা কোমর থেকে খুলে সামনে ঢাকা দীতেই প্রায় এক মিনিট লাগিয়ে দেবে. আমি দাড়িয়ে দেখছি, দীপা পুজো করতে বসলো. এবার তমাল এক দৃষ্টিতে ওর দিকে তাকিয়ে আছে, ওর চোখ গুলো লাল হয়ে গেছে. দীপার বিশাল বড় বড় স্তন গুলো সামনেই সোজা হয়ে দাড়িয়ে আছে. আর ঘন কালো বোঁটা দুটো একদম সোজা হয়ে দাড়িয়ে আছে. তমাল প্যান্টের ওপর দিয়ে খুব জোরে হাতটা ঘসতে থাকলো. আমিও খুব জোরে জোরে শ্বাস নিচ্ছি. প্রায় এভাবে ২০ মিনিট হয়ে গেলো. তমাল আস্তে আস্তে এগিয়ে আসছে ওর দিকে, ও চোখ বন্ধ করে এক মনে পুজো করে যাচ্ছে. এখন ও মাত্র এক হাত দূরে ওর থেকে, দীপা কি বুঝতে পারছেনা নাকি বোঝার চেস্টা করছেনা. আমি জানি আর ৫ মিনিট লাগবে ওর পুজো শেষ করতে. তমাল একটু পেছনে কোনাকুনি ভাবে বসে পড়েছে, ও একনাগারে ওর বিভত্স রকম সুন্দর দুটো মাই, শক্ত খাড়া দুটো বোঁটা, সাদা ফর্সা দুটো মোটা থাই এর দিকে তাকিয়ে আছে.
দীপা একটা প্রণাম করে ওখান থেকে উঠে পেছন ঘুরেছে, একদম ওর পায়ের সামনেই বসে তমাল. দীপার দুধ দুটো ঠিক ওর মুখের সামনে, তমাল এমনিতেই ৬ ফূট লম্বা, হাঁটুতে ভর দিয়ে একটু উঠে দাড়ালেই ওর কালো খাড়া বোঁটা দুটো তমালের মুখে ঢুকে যাবে. দীপা প্রচন্ড ভয় পেয়ে তমালের চোখের দিকে তাকিয়ে আছে, কিন্তু তমালের চোখ ওর ৪৪ সাইজ়ের বিশাল দুধ দুটোর দিকে. দীপা এতটাই ভয় পেয়ে গেছে যে ও ভুলেই গেছে কোমর থেকে গামছাটা টেনে বুকে জরাতে হবে. এইভাবে ঠিক দের মিনিট কেটে গেলো. অদ্ভুত এক নিস্তব্ধতা চারিদিকে. তমালই সেটা ভাঙ্গলো, ও বলে উঠলো “দীপা তুমি তো খুব ধার্মিক, আমি পাসের ঘরে ছিলাম, যতখন পুজো করছিলে আমি পাসে বসেছিলাম, তুমি বুঝতেও পারলেনা.” ততখনে দীপার স্বস্তি ফিরে এলো, ও চেস্টা করছে কোমর থেকে গামছাটা টেনে বুকে ঢাকা দিতে. এক নজরে দীপার ওই মায়াবি দুটো স্তনের দিকে তাকিয়ে ও বলে চলল “আমি বললাম তোমার স্বামীকে আমকেও নিয়ে চল. ও শুনলোই না, বলল তুই গেস্ট তুই থাক আমি যাচ্ছি.” আমি বুঝলাম ও আমাকে ছোটো করতে শুরু করলো এই মুহুর্ত থেকেই. দীপা পরিস্থিতিটা সামলানোর জন্য অল্প হেঁসে বলে উঠলো “ঠিকই তো করেছে”.
দীপা এখন বেডরূমের দিকে যাচ্ছে, তমাল ও পেছন পেছন চলল, ও সেটা আর চোখে লক্ষ্য ও করতে লাগলো. ঠিক দরজায় দাড়িয়ে দীপা উল্টো হয়ে ওর দিকে দাড়ালো. ও আবার বলে উঠলো “দীপা তোমার মতো মেয়ে হয়না, আজকের দিনেও এতো ধার্মিক তুমি”. দীপা খুব জোরে হেসে বলে উঠলো “ধার্মিক না ছাই, সবই ওর মঙ্গলের জন্য”. তমাল একটু হেঁসে বলে উঠলো “আমার মঙ্গলের জন্যও কিন্তু ভগবান কে ডেকো”. ও খুব জোরে হেঁসে উঠলো আর একবার ওর চোখের দিকে তাকিয়ে মুখটা নামিয়ে নিলো আর আস্তে করে দরজাটা ভিজিয়ে দিলো. তমাল এখনো নিরলজ্জর মতো দরজার সামনে দাড়িয়ে আছে, যদিও ভেতরে কিছুই দেখা যাচ্ছেনা. ও আবার বলতে শুরু করলো “দীপা তোমার কি কোনো বোন আছে, যমজ বোন.” ও ভেতর থেকে দাঁত চিপে জবাব দিলো “না কেনো বলতো”. আমি বুঝলাম ও গামছাটা খুলে সায়াটা মুখ দিয়ে চিপে আছে নিজের বুক গুলো লোকানোর জন্য.
আমার খুব রাগ হলো দীপার ওপর, ও কেনো দরজাটা লক করলো না, শুধু ভিজিয়ে রাখলো. হয়তো ও ভেবেছে যে এটা অপমান জনক হবে. আর তমাল যেটা করলো, ওটা অপমান নয়? বন্ধুর বৌকে বুক খোলা অবস্থায় দেখেও পাশে বসে থাকলো আর আকারে ইঙ্গিতে বুঝিয়েও দিলো যে আধ ঘন্টা ধরে ও আমার বৌয়ের শরীরটা হিংশ্র কুকুরের মতো তারিয়ে তারিয়ে উপভোগ করেছে. আমার মনে হলো, তমাল কথা বার্তা, ব্যবহারে আমার বৌয়ের সামনে এমন একটা সরোল্লো প্রকাশ করছে যে বৌ ভাবচে ও কিছুই দেখেনি. কিন্তু ওদের চোখে চোখ পড়ার পর ও তো ও সোজা ওর দুধের দিকে তাকিয়ে ছিলো, এটাও কি দেখেনি. এদিকে দীপার চুরি আর সাখার টং টং শব্দও আবার শুরু হয়ে গেল, আমি জানি ওর ব্লাউস আর শাড়ি পড়া প্রায় শেষ. এবার ও বেড়বে. একটা অদ্ভুত জিনিস হলো, ওরা দুজনেই ক্রমাগতো কথা বলে যাচ্ছে খুব স্বাভাবিক ভঙ্গিতে. হয়তো দীপা বোঝাতে চাইছে, কিছুই হয়নি, কিছুই ঘটেনি. এবার আমি ঢুকবো ভেতরে, দীপা কি আমায় অভিযোগ করবে ওর ব্যাপারে, হয়তো তাই. আমি কি বলবো তখন জানিনা.
আমি কলিংগ বেলটা বাজালাম, তমাল উঠে গিয়ে দরজা খুলে দিলো, ততখনে দীপা ও শাড়ি পরে বেরিয়ে এসেছে. হঠাত্ দীপার সামনে তমাল বলে উঠলো “ কি রে বললাম আমায় নিয়ে জেট এটুই নিয়ে গালি না. তোর বৌ কি ধার্মিক রে.” এটা শোনা মাত্র আমার আর দীপার দুজনেরই কান লজ্জায় লাল হয়ে গেলো. দীপা আমার সাথে একটাও কথা বললনা. আমি মনে মনে শুধু বললাম, দীপা প্লীজ় ভুল বুঝনা ও মিথ্যা কথা বলছে. জানি দীপার অভিমান হয়েছে আমার ওপর. আমায় কিছু বলার সুযোগ ও দিলো না. হঠাত্ তমাল বলে উঠলো, ”একি দীপা, তুমি এতো সুন্দরী অথছও এখনো সেকালের আদ্দী সেই শাড়ি গুলো পড়. বুঝেছি তোমার বর তোমায় মডার্ন কিছু পড়তে দেয়না. আজই তোমায় আমি মার্কেট এ নিয়ে যাবো, আমার পছন্দের কিছু কাপড় তুমি কিনবে.” দীপা প্রচন্ড হেঁসে বলে উঠলো “সুন্দরী না ছাই, আমি যাবো তোমার সাথে দেখি তুমি কতটা মেয়েদের পছন্দ গুলো বোঝো”.
এই বলে দীপা ভেতরে চলে গেলো রান্না করতে. তমাল আমার দিকে তাকিয়ে একটা ভিষন বাজে ভাবে হাঁসতে লাগলো, আর বলতে শুরু করলো “তোর বৌকে গামছা পরে কি লাগছিলো রে, ইসসসসসসসসসসসসসসসসসসসস.” বলে ও আবার আমার দিকে তাকিয়ে হাসতে লাগলো, “তোর বৌ খুব সুন্দর রে, তুই জানিস না কতটা সুন্দর”. হঠাত্ আমায় জড়িয়ে ধরে বলল “তুই একদম ঠিক সময় এসেছিস. থ্যানক্স. কাল তোর অফীস তো. চিন্তা করিস না. আমি একা থাকতে পারবো, অসুবিধা হবে না”. এবার সব কিছু আমার ধৈর্যের বাঁধ ভেঙ্গে দিচ্ছে. খাওয়া দাওয়া করছি এমন সময় তমাল দীপাকে বলল “দীপা আমরা ঠিক ৫ টায় বেরবো”. আমার দিকে তাকিয়ে বলল “তুই জাবি নাকি?” আমি বিরক্তির স্বরে বললাম “না”. ও বলল “ঠিক আছে, তোর স্কুটারটা দিবি অনেক দিন বাইক চালাইনি”. আমরা সবাই রেস্ট নিচ্ছি. দীপা আমার পাশেই শুয়ে আছে একটাও কথা বলছেনা, ওর দিকে তাকিয়েই দেখি ও কি একটা ভাবচে আর মুচকি মুচকি হাঁসছে, হালকা করে বলে উঠলো “পাগল একটা”. আমার চোখে চোখ পড়তে ও রাগ প্রকাশ করে মুখটা ঘুরিয়ে নিলো. আমি কখন ঘুমিয়ে পড়লাম জানিনা.
ঠিক ৪:১০ নাগাদ ঘুঁটা ভাঙ্গলো, দীপার চুরি আর সাঁখার টুং টুং আওয়াজে. দেখি দীপা নতুন শাড়ি পড়ছে. আমি ঘুমিয়ে থাকার ভান করলাম. ও খুব ভালো করে পাউডার মাখলো, সুন্দর রসালো ঠোঁট দুটোতে লিপস্টিক মাখলো. প্রায় ৫ টা বাজে, আমি উঠে ওকে জিজ্ঞেস করলাম “কোথায় যাচ্ছো?” একটা বিরক্তির স্বরে ও উত্তর দিলো “বাজ়ারে”. আমি তাকিয়ে দেখি আজ আমার সুন্দরী বৌকে আর মিস্টি সুন্দর লাগছেনা ওক ঠিক মোহময় নারী মনে হচ্ছে. যেকেউ ওকে দেখলে তাকিয়েই থাকবে. বাইরে থেকে তমালের আওয়াজ এলো “দীপা হয়েছে? তাড়াতাড়ি করো.” আমার বৌ প্রায় ছুটে বাইরে বেরিয়ে গেলো. আমিও পেছন পেছন গেলাম. দরজার কাছে গিয়ে তমাল আমার দিকে তাকিয়ে বলে উঠলো “দরজাটা লাগিয়ে দে. আমাদের ফিরতে দেরি হবে. আমরা বাইরে থেকে খেয়ে আসব, তুই খেয়ে নিস”. এরপর দুজনে খুব হাঁসতে হাঁসতে ইয়াড়কি করতে করতে বেরিয়ে গেলো.
আমি জানলা দিয়ে দেখছি, তমাল কিছু বলছে আর দীপা মোহময় হাসি হেসে উত্তর দিচ্ছে. দীপা ওর হাতটা তমাল এর কাঁধে দিয়ে বসলো. মুহূর্তের মধ্যে ওরা আমার চোখের সামনে থেকে উধাও হয়ে গেলো. আমি একা বাড়িতে. প্রতিটা মুহুর্তো অসহ্য লাগছে. কি বিশাল এক যন্ত্রণা আমার মনের মধ্যে হচ্ছে, তা আমি কাওকে বোঝাতে পারবনা. দীপা জানে তমাল শিকারীর মতো ওর উধ্বত যৌবনের দিকে তাকিয়ে ছিলো, তারিয়ে তারিয়ে উপভোগ করছিলো. এতো সব জানার পরেও, বোঝার পরেও ও কেনো ওর সাথে স্বাভাবিক ভাবেই মিশছে. ওতো উপেক্ষা করতে পারতো. তাহলে কি দীপাও এই অজানা গুপ্ত যৌনতাটাকে উপভোগ করছে. ওর বয়স প্রচুর কম, সবে ২০ তে পা দিয়েছে. এখনো বলো মন্দ বোঝার সময় আসেনি. হয়তো বুঝতে পারছেনা নিজের ভুলটা. এটাও হতে পরে আমায় জ্বালানোর জন্য এটা করছে. আগের সপ্তাহের শনি রবিবার গ্রামে গেছিলাম তাই ওকে ভালো করে আদর করিনি. তারপর এসেই অফীস এর চাপ. আর কালকে তমাল এসে হাজির.
সত্যিই তো মেয়েটা আমার জন্য প্রচুর করে, এই বয়সেই পুরো বাড়িটা নিজে সামলায়. কাতর পরিশ্রম করে সারাদিন. ওর ও তো সুখ দুখঃ আছে, আমার বোঝা উচিত. না ও একদম ঠিক. আজ ওকে অর্ধনগ্ন অবস্থায় ফেলে চলে গেছিলাম, এর জন্য তো তমাল একা নয় আমিও দায়ী. আমি চাইলেই কিছুখন পর যেতে পারতাম. হয়তো ও প্রচন্ড ভুল বুঝেছে আমায়. না আজ রাত থেকেই শক্ত হাতে হালটা ধরতে হবে. তমালকে বোঝাতে হবে ১০ বছর আগের আমি আর আজকের আমি আলাদা. ওরা কখন আসবে, প্রায় ৮ টা বেজে গেলো. আজ একটু সুযোগ পেলেই আমি ওকে সব বুঝিয়ে বলে দেবো, ভগবান আমায় একটু সুযোগ দাও. এইভাবে প্রায় রাত ১১ টা বাজে, আমি একটা হাসির শব্দও পেলাম, জানলার কাছে দাড়িয়ে দেখি ওরা গাড়িতেই বসে আছে আর প্রচন্ড জোরে হাসতে হাসতে কি যেন বলছে. দীপার হাতটা ওর কাঁধেই রয়েছে. আমি দরজাটা খুলে দিলাম ওরা ভেতরে এসে গেলো.
আমায় দেখে তমাল বলল “কীরে খেয়েছিস”. আমি বললাম “হ্যাঁ”. দীপা একটাও কথা বললনা আমার সাথে. সোফায় দুজনেই বসে পড়লো. দীপা শাড়ি গুলো বেড় করে দেখতে লাগলো ওকে আর বলতে লাগলো, “তোমার চয়েসটা দরুন. এই হলুদ শাড়িটা বেশ ভালো.” ও উত্তর দিলো “না দীপা এই লাল শাড়িটাই বেশি ভালো. তোমার চয়েস তাই বেস্ট”. আমি দেখতে লাগলাম, পাতলা কাপড়ের খুব দামী সব শাড়ি তার সাথে ম্যাচিংগ ব্লাউস আর সায়া. দুজনে এইসব নিয়ে আলোচনা করছে আর একে অপরের দিকে তাকিয়ে হাসছে. হঠাত্ তমাল বলে উঠলো “কীরে তোর পছন্দ হয়েছে?” আমি উত্তর দিলমনা. দীপা গম্ভীর হয়ে বেড রূমে চলে গেলো. হঠাত্ ব্যাগের ভেতর থেকে তমাল একটা পোলিথিন বেড় করে বলল “কিরে তুই বৌকে সবসময় শাড়ি পরিয়ে রাখিস কেনো. ঘরে মেয়েরা নাইটিতেই কংফর্টেবল. বলে ব্যাগ থেকে তিনটে নাইটি বেড় করে আমায় দেখাতে লাগলো”.
আমি দেখে চমকে উঠলাম, এটা কোথায় নাইটি বাচ্চা মেয়েরা ভেতরে যেমন টপ পরে সেরকম খালি হাঁটু অবধি লম্বা. যদি ভেতরে ব্লাউস পড়া যেতো তাও ঠিক ছিলো, এতো স্লীভলেস আর ভী-কাট, ভেতরে ব্লাউসও পড়া যাবেনা. আমি শুধু ভাবতে লাগলাম দীপা কি করে এরকম একটা বোল্ড ড্রেস কিনতে রাজী হলো, আর আমার সামনে তো একবারও ওটা বেড় করে দেখলনা. হঠাত তমাল একটা দীপার বুকের কাছে আল্ত আল্ত করে হাত বোলাতে বোলাতে বলতে লাগলো “উফফফ দীপকে যা লাগবেনা, এটা পরে”. ও হাত বুলিয়েই যাচ্ছে আর আমার চোখের দিকে তাকিয়ে হাঁসছে, ওই হাসিটা যেন বুঝিয়ে দিচ্ছে আর বেশি নয় কয়েকটা ঘন্টার মধ্যেই ও দীপকে পটিয়ে ফেলবে আর নিজের বানিয়ে দেবে.
চলবে—
Email PM Find RateLike Reply Quote Report
bpremik Offline
Junior Member
**
Posts: 40
Threads: 1
Likes Received: 20 in 14 posts
Likes Given: 3
Joined: May 2019
Reputation: 0
#1322-03-2020, 02:35 AM
এরপর—
আমি কোনো কথার উত্তর দিচ্ছিনা, শুধু মনে মনে বলছি ভগবান একটা সুযোগ আমায় দাও. এটা ভাবতে ভাবতে তমালের একটা ফোন এলো, বাড়ির মধ্যে নেটওয়ার্ক ঠিক আসেনা, তাই বাইরে বেরিয়ে গেলো. আমি দৌড়ে গিয়ে দরজাটা বন্ধ করে দিলাম. সোজা বেডরূমে গেলাম, দেখি দীপা বিছানা করছে. আমি ওকে জড়িয়ে ধরে বললাম, “তুমি আমায় ভুল বুঝেছো, তখন ও মিথ্যে বলেছে, আমি একা যেতে চাইনি, ও জোড় করেই ঘরে ঢুকে গেলো বলল তুই একাই যা, আমি কি করবো বুঝতে পরিনি, ভাবলম তুমি বাতরূম থেকে বেরিয়ে বুঝতে পারবে যে ও আছে. আমায় সত্যি বলো কি হয়েছিলো বাতরূম থেকে বেরনোর পর”. ও অনেকখন আমার দিকে চেয়ে থাকলো আর বলল “আমি দরজা খুলতে দেখি তমাল সোফায় বসে আছে, আমি সাথে সাথে দরজা বন্ধ করে, ভিজে কাপড় আর ব্লাউসটা পরে বেড়লাম. ঘরে ঢুকে দরজা লাগিয়ে দিলাম, তারপর বেডরূম এ লক করে চেংজ করলাম”. এবার আমি অবাক দৃষ্টিতে তাকিয়ে রইলাম ওর দিকে, ও কেনো মিথ্যে বলছে, হয়তো লজ্জায় বলতে পারছেনা যে ও আমার বন্ধুকে নিজের উধ্হতো যৌবনের চিন্হ দুটো বিশাল বড় দুধ দেখিয়ে উপভোগ করিয়েছে. ও হঠাত্ আমায় জড়িয়ে ধরলো, আর বলল “তুমি আমায় ভালবাসো তো, আমি শুধু তোমায় রাগাতে চেয়েছিলাম কিন্তু কস্ট দিতে চাইনি, বিশ্বাস করো”.
আমি বুঝলাম আমার বৌ একদমই নিরীহ, ও এতো জটিলতা বোঝেনি, এখনো যৌনতার দৃষ্টি কি হয় ও জানেনা. আমি ওকে জোরে চুমু খেয়ে বললাম, “প্রচুর ভালবাসি, একটা অনুরোধ, বাড়িতে একটা পর পুরুষ আছে তো, তাই একটু সাবধানে বাতরূম থেকে বেড়িয়ো আর কাপড় সাবধানে রেখো”. ততখনে ২-৩ বার তমাল কলিংগ বেল বাজিয়ে দিয়েছে. আমি সময় পেলাম না দীপকে সবকিছু বোঝানোর, তবুও যা বলেছি তা যথেস্ট. আমার মুখে এবার একটা তৃপ্তির হাসি, দরজা খোলার পর তমাল তা লক্ষ্যও করেছে. ও কিছু একটা সন্দেহ করছে জানি. দীপা আমায় বলল তুমি খেয়েছো, আমি বললাম “না”. ওর চোখ দুটো চ্ছল চ্ছল করে উঠলো, কিচ্ছু না বলে ও রান্না ঘরের দিকে যেতে শুরু করলো. হঠাত্ পেছন থেকে তমাল চেঁচিয়ে বলল “দীপা বলেছি না, ঘরে এবার থেকে শুধুই নাইটি, শাড়ি নয়”. “দীপা চুপ করে দাড়িয়ে থাকলো. তমাল ওর কাছে গিয়ে বলল আমরা ৫ মিনিট গল্প করছি, তুমি চেংজ করে নাও, তারপর রান্না করো.”
দীপা আমার দিকে তাকলো, আমি নীচের দিকে তাকলাম, ও কিছু না বুঝে তিনটে নাইটিই শোবার ঘরে নিয়ে চলে গেলো, আর দরজাটা বন্ধ করে দিলো. আমাদের রান্না ঘরটা শোবার ঘরের বাইরে, সোফা থেকে দেখা যায়. দীপা গেটটা খুলে দিয়ে রান্না ঘরে চলে গেলো. নাইটিটা এতোটাই টাইট যে পেছন থেকে ওর দুটো পাছার খাঁজটা স্পস্ট বোঝা যাচ্ছে. তমাল এক দৃষ্টিতে তাই দেখছে. আমি বুঝলাম এবার সময় এসেছে পাল্টা মাড় দেওয়ার. আমি তমালের দিকে তাকিয়ে বললাম, “তুই শুয়ে পর, আমরা ওই ঘরে খাওয়া দাওয়া করে শুয়ে পড়ছি.” বলে শোবার ঘরে ঢুকে জোরে আওয়াজ করে দরজাটা লাগিয়ে দিলাম. তমালের মুখটা দেখার মতো ছিলো, ও রেগে ফস ফস করছিলো আর হয়তো মনে মনে বলছিলো, কাল সকাল থেকে দেখবো. আমরা সবাই শুয়ে পড়লাম. দীপা খুব ক্লান্ত ছিলো, তাই আজ আর ওকে আদর করলামনা. আমার খুব মজা লাগছে, মনে হচ্ছে ৭ দিন নয় এক মাস ধরে তমালকে এভাবে জ্বালাই. এই ভাবতে ভাবতে আমরা শুয়ে পড়লাম.
পরের দিন সকলে অনেক দেরি করে আমি আর দীপা উঠলাম. দেখি ও কাগজ পড়ছে বসে বসে. আমি গিয়ে সোফায় বসলাম, ও বলল “কিরে অফীস যাবিনা?” আমি হেঁসে বললাম না রে. তোকে একা ফেলে যাবনা, যতই হোক তুই আমার অতিথী. ও কাগজের দিকেই তাকিয়ে একটা মুচকি হাঁসলো. আর কোনো কথা হোলনা. আমরা দুজন কাগজ পড়ছি আর দীপা রান্না করছে. মাঝে মাঝে তমাল উকি মেরে ওকে দেখছে, তবে অন্যও দিনের মতো অতবার নয়. ঠিক ১১টার সময় আমি দেখলাম দীপা কাঁধে গামছা নিয়ে বাতরূমের দিকে যাচ্ছে, এই প্রথম তমাল ওকে এতো সামনে থেকে দেখলো. আমি জানি আজ দীপা আর কোনো ভুল করবেনা. আমরা দুজনেই দীপার দিকে তাকিয়ে আছি, ও দরজা বন্ধ করলো. আবার আমরা পেপার পড়া শুরু করলাম. আধ ঘন্টা পর দরজা খোলার আওয়াজ হলো, আমরা দুজনেই নিরলজ্জের মতো ওদিকে তাকলাম. কিন্তু ও বেরলনা. কিছুখন পর আমি দেখলাম ও মাথাটা বেড় করেছে আর একটা পা বেড় করেছে. ওর পুরো পিঠটা আর কিছুটা ঝুলে থাকা নরম পাছা ও দেখা যাচ্ছে. ও আমার দিকে তাকিয়ে বলল, “আমায় খাট থেকে একটা নাইটি এনে দাও”. আমি ছুট্টে খাটে গেলাম, ফেরার সময় দেখছি, ও সেই একই অবস্থায় একটা পুরো পা আর মাথা বেড় করে দাড়িয়ে আছে. তমাল ওর পায়ের দিকে দেখছে, ও সেটা আর চোখে লক্ষ্য করছে. আমি ওকে গিয়ে টেপ টা দিলাম ও হাত বাড়িয়ে নিয়ে নিলো, দু মিনিটের মধ্যে ও এসে পুজো করতে লাগলো. পুজো করার সময় টানা আধ ঘন্টা তমাল ওর দিকে তাকিয়ে থাকলো.
যদিও এতে কিছুই যায় আসেনা, ও ঘরে ঢুকে গেলে আমি টীভী দেখতে শুরু করলাম. কিছুখন বাদে ও দরজার সামনে এসে বলল “তোমরা বারান্দায় খেয়ে নাও, আমি একটু দেরি করে খবো”. আমি ওর দিকে তাকিয়ে দেখতেই আমার বুক্টা ছ্যাত করে উঠলো. একেই এই ভর দুপুর বেলা, ও ঠোটে ভালো করে লিপস্টিক মেখেছে. দেখছি তমাল ও সেটা লক্ষ্য করেছে. তমালের মুখে একটা মিস্টি হাসি, ও ঘরে ঢুকে গেলো. আমার মনটা আবার কোনো এক অজানা দুষ্চিন্তায় ভরে উঠলো. আমি রন্নাঘরে যেতে যাচ্ছি, খাবার আনতে, হঠাত্ তমাল আমার হাতটা ধরে বসিয়ে দিলো আর বলল দারা কাল তোর বৌয়ের একটা ভিডিও বানিয়েছি দেখ. ও মোবাইলটা চালিয়ে দিলো. একটা দামী রেস্টোরেংটে তমাল আর দীপা বসে আছে, তমাল বলছে দীপা কে “জানো তোমায় কখন সবচেয়ে সুন্দরী লাগবে? যখন এই নাইটি গুলো পরবে আর এই সুন্দর ঠোঁট গুলো তে লাল লিপস্টিক পরবে”. ও শুধু বলল “ধাত”. বাস ভিডিযো টা শেষ. আমার বুকটা কেমন যেন করছে. আমি খেতে বসে একটও কথা বললামনা. আমি ভাবলম এতে কোনো ভুল নেই, কেউ যদি বলে এই এই জিনিস পড়লে দেখতে ভালো লাগে তাহলে অবস্যই মেয়েরা সেটাই পরবে. আমি মনকে জোড় করে বিশ্বাস করলাম আমার বৌ একদম নিরীহ, ও এতো কিছু জটিলতা বোঝেনা. আমি উঠে যাচ্ছি হঠাত্ ও বলে উঠলো “ তুই কি পুরো একটা সপ্তহাই অফীস কামই করবি. তারপর একটু হেঁসে, যা একটু দীপাকে পাঠিয়ে দে. আজ সকাল থেকে ওর সাথে কথা বলিনি”. আমি একটু রাফ ভাবেই বললাম “না দীপা রেস্ট নেবে আসবেনা এখন”. ও খুব গম্ভীর ভাবে বলল “সেটা দীপার মুখ থেকেই শুনতে চাই”. আমি আরও জোরে বললাম “না দীপা আসবেনা”.
দীপা উঠে এসেছে দরজার কাছে আমি দীপকে খুব জোরে একটা ধাক্কা দিলাম, ও একদম বিছানায় গিয়ে বসে পড়লো”. আমি তমালের মুখের ওপর দরজাটা বন্ধ করে দিলাম. ঘরে ঢুকে দীপার দিকে তাকিয়ে চেঁচিয়ে বললাম, “সকাল বেলা লিপস্টিক পড়েছো কেনো”. ও খুব ভয় পেয়ে গেছে, চুপ করে বসে রইলো. আমি আবার ধমক দিয়ে বললাম “বলো কেনো লিপস্টিক পড়েছো”. ও এবার কাঁদতে শুরু করলো, মাটির দিকে তাকিয়ে. আমি রেগে মেগে বলে দিলাম “যদি আর আমায় পছন্দো না হয় তুমি অন্যও কারুর সাথে যেতে পারও”. ও একবার আমার দিকে তাকলো আরও জোরে কাঁদতে শুরু করলো. এবার আমার খুব মায়া হলো. আমি ওর মাথায় হাত বুলিয়ে স্যরী বললাম. “ও অভিমান দেখিয়ে বলল, আমায় তমাল বলেছিলো, লিপস্টিক পড়লে আমায় ভালো লাগে তাই পড়েছিলাম. আমি আর কখনো পরবনা.” আমি ওকে আদর করতে শুরু করলাম. আমি বললাম, “ভুল বুঝনা, স্বামী স্ত্রীয়ের সম্পর্কে অন্যও কেউ আসলে সম্পর্কে ভাঙ্গন ধরে, আমায় ভুল বুঝনা”. ও কাঁদতে কাঁদতে ঘুমিয়ে পড়লো. আমি বাতরূমে যাবো বলে দরজা খুলে দেখি তমাল দরজার কাছে দাড়িয়ে সব শুনছে, আমি ওকে উপেক্ষা করে বাতরূমে গেলাম, ফিরে রূমে ঢুকতে যাচ্ছি ও আমার হাত ধরে জোড় করে সোফায় বসিয়ে দিলো আর আমার কলার ধরে বলল “যতদিন আমি এখানে আছি আর কখনো দীপার সাথে এই বিহেব করবিনা.” আমি কিছুই বলতে পারলামনা, ওর গায়ে বিশাল জোড় আমি ঘরে ঢুকে জোরে দরজাটা বন্ধ করে দিলাম. আমার খুব খারাপ লাগছিলো, দীপা খুব কস্ট পেয়েছে. বেচারার ২০ বছর মাত্র বয়স, ও তো নিস্পাপ কিছুই বোঝেনা এসব. আমি ওর মাথায় হাত বুলিয়ে দিতে লাগলাম. আমিও শুয়ে পড়লাম. তবে একটা অদ্ভুত তৃপ্তি আমার মধ্যে এলো, আমি জানি তমালের খুব অপমান হয়েছে. ও হয়তো কিছু দিনের মধ্যেই চলে যাবে.
ঘুম থেকে যখন উঠলাম দেখি, রুমা কাকিমা এসেছেন. রুমা কাকিমা আমাদের বাড়ির মালকিন. ওনার সাথে দীপার খুব ভাব. উনি এসেছেন যখন, ঠিক দীপকে নিয়ে বাজ়ারে যাবেন. দীপা ও বেরিয়ে এসেছে. দীপার নাইটিটা দেখে উনি বললেন “ওমা দীপা কি সুন্দর লাগছে রে তোকে, তোর বরের বুঝি এতদিন পরে মনে হলো বৌকে সুন্দরী কি করে রাখতে হয়”. আমি লজ্জায় আর অপমানে মাথা নিচু করে ফেললাম. দীপা ভেতরে গিয়ে চেংজ করে ওনার সাথে বেরিয়ে পড়লো. এখন আমি বাড়িতে একা, আমি ভেতরের ঘরে বসে আছি আর তমাল বাইরে সোফায় বসে আছে. কিছুখন পর তমাল ভেতরে ঢুকলো, আমায় দেখে বলল “তুই দীপাকে আমার থেকে দূরে সরিয়ে রাখছিস কেনো”. আমার হঠাত্ খুব রাগ উঠে গেলো, আমি বললাম “আমার বৌ আমি বুঝবো”. ও খুব রেগে গিয়ে আবার আমার কলার টা ধরে বলল “জোড় করে সরিয়ে রাখবি, তুই কি পুরুষ? এতো ভয় কিসের?” আমি কিছুটা ভয়ই পেয়ে গাছিলাম, ওর প্রচন্ড জোড় আমি কিছুই করতে পারছিনা. কনরকমে সাহস যুগিয়ে বললাম “তুই প্রথমে বিট্রে করেছিস. কেনো ওকে বললি, আমি তোকে বাড়িতে রেখে একা যেতে চেয়েছিলাম?” ও খুব জোরে হাসতে শুরু করলো বলল “এই জন্য বাচ্চার রাগ হয়েছে, বলবি তো আগে. আসলে সেদিনের ঘটনাটা তোকে বলা হয়নি রে. কি আর বলবো, তোর বৌ তখন স্নান করছে আর আমি ভেতরে তোর শোবার ঘরে পেপার পড়ছি. হঠাত্ তোর বৌ স্নান করে বেরলো. তারপর পুজো করার জায়গাটায় এসে নিজের গামছাটা বুক থেকে সরিয়ে কোমরে গুজলো আর পুজো করতে শুরু করলো. আমি নিজেকে সামলাতে পরিনি, জস্ট ওর পেছনে এসে ওর দুধ দুটো দেখছিলাম আর ভাবছিলাম টিপে দি.
হঠাত্ ওর পুজোটা শেষ হলো, আমাকে দেখে ও চমকে গেলো. জানিস আমার সামনে তোর ওই সুন্দরী বৌ এক মিনিট দাড়িয়ে চ্ছিলো, গামছা দিয়ে বুক টাকে আড়াল ও করেনি. ও কিন্তু তারপর ও খুব ভালবাবে আমার সাথে মিশেছে. এবার তুই বল, সেদিন কি আমি কোনো ভুল করেছি, ওই মিথ্যে টা না বললে তো ও আমায় বুল বুঝতও. দেখ আমি জানি ও খুব উপবোগ করেছে ব্যাপারটা, বিকেলে আমার সাথে কতো ঘূরলো, এতো কিছুর পর ও…” আমি ওর কথাটা শেষ করার আগেই ওকে টেনে একটা চর মারলাম. ও শুধু হাসলো আমায় দেখে, আর বলল “তুই বল তুই ছেলে না মেয়ে? আরও জোরে চেঁচিয়ে আবার বলল বল তুই ছেলে না মেয়ে”. আমি বললাম “ছেলে”. ও বলল “যদি তুই সত্যি ই ছেলে হয়ে থাকিস, আমার চ্যালেংজটা আক্সেপ্ট কর. আমি কাল রাত ১২ টার মধ্যেই ওকে তোরই ঘরের বিছানায় শুইয়ে ওর শরীরটা চুষে চুষে খবো. এখন বাজে রাত ৮ টা, মানে ২৪ ঘন্টা সময়. তোকে খালি পুরুষ মানুষের মতো আচরণ করতে হবে, যদি ও কখনো আমার নামে অভিযোগ করে আমি বাড়ি ছেড়ে চলে যাবো. নাহোলে তোরই বাড়িতে তোরই খাটে একটা সপ্তাহ তোর বৌকে চরম যৌন সুখ দেবো যা তোর বৌ আর কখনো পাবেনা. তুই পুরুষ হলে এসব ব্যাপারে এমনকি আমার ব্যাপারে কিচ্ছু বলতে পারবিনা ওকে. ও নিজের মনের কথা শুনে চলবে. আর পুরুষ না হলে, ওর নাইটি পরে নে আর ওকে গিয়ে সব বলে দে. আমি বাড়ি ছেড়ে চলে যাবো. তোর কি নিজের বৌয়ের প্রতি বিশ্বাস নেই, নাকি অন্যও কেউ ও আগে চেস্টা করেছে……….”. ও চুপ করার আগেই আমি ওকে টেনে আরেকটা চর মারলাম আর রেগে বলে দিলাম “আমার বৌয়ের ওপর পুরো বিশ্বাস আমার আছে. ও কখণো তোকে টাচ করতে দেবেনা. তুই দেখে রাখিস”. ও খুব জোরে হেঁসে বলল “এই তো চাই মর্দ কা বাচ্চা.” আরও আধ ঘন্টা পর আমার বৌ চলে এলো.
আমি ঘরের মধ্যেই বসে রইলাম. আর তমাল সোফায় বসে থাকলো. আরও আধ ঘন্টা পর দীপা ঘরে ঢুকলও. আমি তখন খাটে বসে আছি. ও তমাল কে দেখে হাঁসলো আর বলল “চা খেয়েছ?” ও বলল, “না আজ আর চা নয় অন্যও জিনিস খবো.” দীপা হেসে বলল “কি খাবে?” ও বলল “এখন একটু বসো, একটু গল্পো করি. তারপর রান্না ঘরে যখন যাবে বলবো কি খাবো”. দীপা বসলো সোফাতে. তমাল ওকে বলল “ তুমি কি আমার ওপর রাগ করেচ্ছো দীপা”. দীপা বলল “এমা রাগ করবো কেনো”. ও বলল “তাহলে যে সকাল থেকে একটও কথা বললেনা. আমারও আর ভালো লাগছেনা. জানো তো দীপা, বাবা মা বেঁচে নেই. আপন বলতে শুধুই এই বন্ধুরা আরকি. আমি পরসু ভোর বেলা চলে যাচ্ছি”. এতখন দীপা নীচের দিকে তাকিয়ে ছিলো, এবার ওর চোখের দিকে তাকলো. এতদিন স্বামী ছাড়া আর কেউই ছিলনা জীবনে, কথা বলার মতো কাওকে পেতনা, এতদিন পর কাওকে পেলো সে ও চলে যাবে. ওর চোখটা ছল ছল করে উঠলো.
ও তমালের চোখের দিকে তাকিয়ে বলল, “সত্যিই তুমি চলে যাবে পরসু”. তমাল একটু হেসে বলল “হ্যাঁ অনেক ভেবে দেখলাম আর এখানে থাকা ঠিক নয়”. এতখনে ওর দুপুরের অশান্তিটা মনে পড়লো, মনটা খারাপ হয়ে গেলো. কি দরকার ছিলো, এতোটা বাড়াবাড়ি করার, ও ভাবতে লাগলো, ওর কি কোনো স্বাধীনতাই নেই যেভাবে স্বামী বলবে যা পড়তে বলবে তাই পড়তে হবে. হয়তো মেয়েদের জীবন এরকমই হয়. তমাল বলল “আমার কতগুলো অনুরোধ আছে তোমার কাছে, তোমায় রাখতেই হবে.” ও বলল “হা বলনা সব শুনবো”. তমাল বলল “আমি তো বিদেশে থাকি, ওখানে কেউ চলে যাওয়ার সময় ড্রিংক করে সেলিব্রেট করে. আমি চাই আজ রাতে আমরা ড্রিংক করে সেলিব্রেট করবো. তুমি আমার দেওয়া নাইটিটা পরে বসবে আর হ্যাঁ লিপস্টিক আবস্যই লাগবে, তোমায় দারুন লাগে এভাবে. জানি তোমরা এসব পছন্দ করনা, কিন্তু একদিন খেলে কিছুই হয়না. আজ আর তোমায় কস্ট করে রান্না করতে হবে না, আমি চিকেন কিনে আনছি. চিকেন আর ড্রিংক্স এই পেট ভরে যাবে. তুমি প্লীজ় না বোলনা.” দীপা পেছন ঘুরে আমার দিকে অসহায় ভাবে দেখছে, আমি জানি এমন ভাবে তমাল অভিনয়টা করলো যে আমি আর না বলতে পারবনা.
দীপা আমার কাছে এসে সব বলল আর বারবার অনুনয় বিনয় করতে লাগলো মেনে নেওয়ার জন্য. আমি তো আর ওকে সব কিছু বোঝাতে পারবনা বলতেও পারবনা যে এটা ওর প্ল্যান. আমি ইচ্ছে না থাকলেও বলে দিলাম যে আমি রাজী. ও গিয়ে তমালকে সব বলল. ও খুব খুশি হয়ে বাজ়ারে চলে গেলো. আমি ভবলম কংডীশনটা ভেঙ্গে দীপাকে সাবধান করি, ও আমার স্ত্রী সারা জীবন থাকতে হবে. অন্ততও আধ ঘন্টা সময় হাতে পাবো, ওকে যতটা সম্বব বোঝাতে হবে. আমি মেইন দরজাটা লক করে দিয়ে দীপাকে নিজের কাছে টেনে ডেকে নিলাম. আমি ওকে জড়িয়ে ধরে বললাম “দীপা আমায় বিশ্বাস করো. আমার হাতে সময় নেই. আমার কথা গুলো প্লীজ় বোঝো.” ও আমার দিকে তাকিয়ে থাকলো. আমি ওকে বললাম “তমাল খুব বাজে ছেলে. আমি ওর সাথে স্কূল থেকেই একসাথে পরি, ও মেয়েদের যূজ় করে ছেড়ে দিত. প্রচুর বড়লোকের ছেলে, মেয়েদের শরীর ভোগ করাই ওর একমাত্র লক্ষ্য. ওর প্রচুর বন্ধু কলকাতায় থাকে, কিন্তু ফৈসবূকে তোমার ছবি দেখে তোমায় ভোগ করার জন্য ও এখানে এসেছে. তোমার ওপর ওর একটা বদ নজর আছে. আমার কথা গুলো প্লীজ় বিশ্বাস কারো. আমি এক নাগাড়ে বলে গেলাম”.
দীপা সব মন দিয়ে শুনলো, আর বলল “তুমি কোনো চিন্তা কোরোনা আমি সব বুঝেছি, আর তো একটা দিন আমরা কাটিয়ে দেবো”. আমি বললাম “আমি জানি যে সতি , শত চেস্টাটেও তার গায়ে কেউ হাত দিতে পারেনা”. ও আমার দিকে তাকিয়ে থাকলো. আমি মনে মনে ভাবলাম, দীপা যেরকম সহজ সরল শেষ কথাটা ওকে বলা উচিত হয়নি. যদি তমাল জোড় করে ওকে টাচ করে দীপা তো আমায় বলতে পারবেনা, কারণ ও ভাববে আমি মনে করবো যে এতে দীপার ও দোশ আছে. সত্যিই এটা বলে বিশাল ভুল করে ফেলেছি. দীপাও কথাটা শুনে খুব চিন্তায় পরে গেছে. কতই বা বয়স মেয়েটার, এখনো এতো কিচ্ছু ও শেখেনি. এই ভাবতে ভাবতে কলিংগ বেলের আওয়াজ, আমি দরজ়া খুল্লাম দেখি, তমাল এসে গেছে. আমি জানি আমি নিরাপদ, মন খুলে সব কথা বলে দিয়েছি দীপাকে.
তমাল ঘরে ঢুকে দীপা কে ডাকলো আর বলল, “তোমরা চলে আসো, ১০টা বেজে গেছে প্রায়. এরপর দেরি হয়ে যাবে.” আমি আর দীপা দুজনেই গেলাম ওখানে, আমি বসার আগেই দীপা সোফায় বসে গেলো. ওরা দুজন সোফায়, তাই আমি একটা চেয়ার টেনে নিয়ে চেয়ারে বসলাম. তমাল পেগ বানাতে শুরু করে দিলো. তিনটে পেগ বানানোর পর ও দীপার দিকে তাকিয়ে বলল “চলো দীপা আজ কমপিটিশান করা যাক, তুমিও ড্রিংক করো কিন্তু তোমায় রেফারী হতে হবে. আমার কাছে ১ লিটারের একটা বোতল আছে, আমার আর তোমার বরের মধ্যে যে বেশি খেতে পারবে সেই আসল পুরুষ.” আমি এর আগে কখনো ড্রিংক করিনি, ও বিদেশে থাকে অনেকদিন ধরে ড্রিংক করছে. তাই ওর কেপাসিটী অনেক বেশি. আমার বৌ কথাটা শুনে শুধু একটা মুচকি হাঁসলো. দীপা এখন একটা গোলাপী রংয়ের টপ পরে আছে, এটা বাকি টপ গুলোর থেকে অনেক পাতলা. আমি আগে খেয়াল করিনি, এখন ওর বুকে ট্যূবের আলটআ পড়তে লক্ষ্য করছি, ওর দুটো মোটা খাড়া দুধের বোঁটা স্পস্ট বোঝা যাচ্ছে. তমাল প্রায়ই ওই দিকে দেখছে. যে কমপিটিশানটার কথা ও বলল, সেটা একটা অসমো প্রতিযোগিতা. কিন্তু বৌয়ের সামনে নিজের সম্মানের জন্য মানুষ সবই পারে. না আমি বলবনা, আজ আমি জিতবই দীপার জন্য.
চলবে—
Email PM Find RateLike Reply Quote Report
bpremik Offline
Junior Member
**
Posts: 40
Threads: 1
Likes Received: 20 in 14 posts
Likes Given: 3
Joined: May 2019
Reputation: 0
#1422-03-2020, 02:40 AM
এরপর—
আমরা ড্রিংক করা শুরু করলাম. দিপাই জল মিশিয়ে দিছে, আমি খুব দ্রুতো একটা পেগ শেষ করে দিলাম. দীপা পেগটা হাতে নিয়েই বসে আছে. ভালই করছে, ও যতো কম খায় ততই ভালো. তমালের শুধু অর্ধেক শেষ হয়েছে. আমি একটা গর্ববোধের ভান করে তমালের দিকে তাকালো. ও আমায় দেখে হাসলো আর দীপকে বলল, “তোমার বরের তো শেষ হয়ে গেছে, ওকে আরেকটা বানিয়ে দাও”. দীপা আমার গ্লাসটা নিয়ে আমায় আরেকটা পেগ বানিয়ে দিলো. মদের গন্ধ আমার খুব একটা ভালো লাগছেনা, তাই আমি পুরো গ্লাসটা এক চুমুকেই শেষ করে দিচ্ছি. দিইপাও চুমুক দিয়ে কিছুটা শেষ করেছে. আমি অপেক্ষা করে আছি, কখন তমালের শেষ হয়. আমার দুটো শেষ, ওর শুধু একটা.
তমাল ইসরা করছে দীপকে তাড়াতাড়ি শেষ করার জন্য. দীপা একটা লম্বা চুমুকে প্রায় অর্ধেকটা শেষ করে দিলো. তমালেরও শেষ. ও দীপকে অনুরোধ করছে তাড়াতাড়ি শেষ করতে. দীপা ২ মিনিট ছাড়া একটা করে বড় চুমুক দিচ্ছে, এভাবে কিছুখন পর দীপারও গ্লাস শেষ হয়ে গেল. এইভাবে আরও দু ঘন্টা কেটে গেলো, আমাদের প্রায় অর্ধেক বোতল শেষ হয়ে গেছে. দীপা ২ পেগ, তমাল ৩ পেগ আর আমি ৫ পেগ খেয়ে নিয়েছি. কিন্তু জল একদম শেষ. তমাল আমার দিকে তাকিয়ে বলল “যা জলটা নিয়ে আয়”. দীপা আমায় উঠতে না দিয়ে নিজেই যেতে গেলো. একেই দীপার পা নরচে, ও একবার এদিকে একবার ওদিকে করে হাতে বোতলটা নিয়ে কোনো রকমে বেড রূমে ঢুকলও. আমি আর তমাল দুজনেই সেদিকে দেখছি. হঠাত্ তমাল চেঁচিয়ে বলল “সাবধান দীপা, পরে যাবে. আরে কি করছও, দাড়াও আমি আসছি.” আমি ভেতরের রূমে উকি মেরে দেখি দীপার একদম টলমলো অবস্থা, ও সত্যিই পরে যেতে পারে.
কিন্তু তমাল কেনো আমার তো যাওয়া উচিত. আমি বসে বসে দেখছি, কিন্তু আমার এতটাই অবস্থা খারাপ যে উঠতে আর পারছিনা. আমি সম্পূর্নো সচেতন ভাবে দেখছি বেডরূমের দিকে. দীপা বসে পড়েছে খাটে. তমাল ওর থেকে বোতলটা নিয়ে জল ভরে এখানে দিয়ে আবার ঢুকলও বেডরূমে. ও দীপকে আস্তে করে কোলে তুলে নিলো, ওর একটা হাত দীপার দুটো বড় বড় পাছার ওপর, আরেকটা হাত পীঠের ওপর দিয়ে ঘুরে বাদিকের বিশাল স্তন তার ওপর. আমি দেখতে পাচ্ছি ও খুব জোরে জোরে বা হাতটা দিয়ে দীপার পাছাটাকে চটকাচ্ছে আর ডান হাতটা দিয়ে কখনো দুধটা টিপছে, কখনা বা বোঁটা গুলো টানচে. ও খুব আস্তে আস্তে এগিয়ে আসছে, গুটি গুটি পায়ে. এমন ভান করছে যেন ওর দীপাকে নিয়ে আসতে ঝুবি অসুবিধা হচ্ছে. ও খুব জোরে জোরে দু হাত দিয়ে দীপার স্রিযর দুই স্পর্শকাতর অংশকে টিপে চলেছে. দীপা প্রচন্ড উত্তেজনায় চোখ দুটো বন্ধ করে দিয়েছে আর মুখ দিয়ে একটা খুব সুন্দর শব্দও “উমম্ম্ং উমম্ম্ম্ম্ম্ম্ম্ম্ং ওহ” বেড় করছে. ও আমার একদম কাছে এসে গেছে.
আস্তে করে ওর পাছাটা সোফায় রেখে দু হাত দিয়ে শক্ত করে বুক দুটো ধরলো. ও ক্রমাগতো টিপেই যাচ্ছে আর দীপা খুব জোরে জোরে গোঙ্গাচ্ছে. আস্তে আস্তে ও দীপকে সোফায় বসিয়ে দিলো, আর নিজে ওর একদম কাছে বসলো. ও আবার পেগ বানানা শুরু করলো. আমরা কেউই এখনো কন্ষিযসনেস হরাইনি, শুধুই শরীরটা টলমলো হচ্ছে. তাই যা হচ্ছে, তা আমরা সবাই বুঝতে পারছি. দীপা লজ্জায় আমার দিকে তাকাতে পারছেনা. আমার আর দীপার দুজনেরই চোখ লাল হয়ে গেছে কিন্তু তমাল এখনো স্বাভাবিকই আছে. ও আবার তিনটে পেগ বানিয়ে আমাদের দিলো. এবার আমি সচেতন আস্তে আস্তে খাবো. এক চুমুক খেয়ে তাকিয়ে আছি. তমাল গ্লাসটা উঠিয়ে দীপার মুখে ধরলো আর একটু কাত করে দিলো, দীপা আস্তে আস্তে অর্ধেকটা খেয়ে নিলো. এভাবে আর ৫ মিনিটের মধ্যে বাকিটাও খেয়ে নিলো. আমার প্রায় পুরোটা, তমালের অর্ধেক পেগ বাকি আছে. ও দীপকে আবার একটা পেগ বানিয়ে দিলো. এবার দেখেই বোঝা যাচ্ছে যে দীপার নেশা হয়ে গেছে. সত্যি একটা মেয়ের পক্ষে ৪ পেগ রাম যথেস্ঠ. আমিও আস্তে আস্তে আমার পেগটা শেষ করলাম. এভাবে আমাদের সব মদই শেষ হয়ে গেলো. এবার কিছু খেতে হবে. না আমি এবার আর তমালকে যেতে দেবনা. আমি কস্ট করে উঠলাম, দীপার কাছে গিয়ে ওকেও ওঠালাম, দুজনেই রান্না ঘরে কনরকমে গেলাম. ও আমায় বলল ছেড়ে দাও আমি সব আয়োজন করে দিচ্ছি. ও একটা দেওয়াল ধরে কোনো রকমে তিনটে প্লেটে খাবার বাড়তে লাগলো. আমি আস্তে আস্তে খাটে এসে কোনো রকমে শুয়ে পড়লাম.
আমার বারবার খালি মনে হচ্ছে আজকের লড়াই আমি ই জিতলাম, কারণ সবচেয়ে বেশি পেগ আমিই খেয়েছি. এদিকে আমার মাথাটা ঘুরছে, আমি আর কিছুতেই উঠতে পারছিনা, রান্না ঘরে দীপার দিকে তাকিয়ে আছি. কি সুন্দর লাগছে ওকে. বারবার মনে পরে যাচ্ছে, তমালের ওই দুধ চটকনোর ব্যাপারটা. সত্যি ওর শরীরে বিশাল জোড়, কোলে তুলেও এতো জোরে দুধ আর পাছা দুটো চটকাছিলো, ভাবাও যায়না. দীপা মুখ দিয়ে ওরকম আওয়াজ করছিলো কেনো, ওর কি ভালো লাগছিলো. যাই হোক ভুলতেই হবে, কারণ এটা অচেতন মনে হয়ে গেছে. কাল সকালে সব স্বাভাবিক হয়ে যাবে আর পরসু তমাল চলে যাবে. আমি কিছুতেই ভুলতে পারছিনা, তমালের ওই দুধ আর পাছা চটকানটা. আমি কখনো এতো জোরে ওকে আদর করিনি, আমার মনে হতো, ও আঘাত পেতে পারে. কিন্তু আমি দেখলাম দীপা চরম উত্তেজনা অনুভব করেছে. এটা আমার সামনেই হলো আমি কিছুই করতে পারলামনা. দীপা আস্তে আস্তে এগিয়ে আসছে, তিনটে থালা নিয়ে, দুটো থালা ও খাটের ওপরই রাখলো. আজ আমরা খাটে খেয়ে নেবো. আরেকটা তালা নিয়ে ও আস্তে আস্তে বারান্দায় যাচ্ছে.
ও কনরকমে বারান্দায় পৌছালো. সোফায় তখনো তমাল বসে আছে. তমালের সামনে একটা চেয়ার রাখা আছে, ওখানে ও আস্তে আস্তে থালাটা রাখলো. ওর মোটা পাছা গুলো তখন তমালের পায়ে স্পর্ষ করছে. হঠাত্ তমাল নিজের দু হাত ওর কোমরে জড়িয়ে একটা জোরে টান দিলো, ও সোজা ওর কোলে গিয়ে বসলো. তমাল নিজের দুটো পা দীপার কোলের দুপাশে রেখে একটা চাপ দিলো. এখন ও সম্পূর্নো ওর বন্ধনে জড়িয়ে গেছে. তমাল হাত দুটো সরিয়ে নিলো, কারণ ৫ ফুটের একটা মেয়েকে কংট্রোল করতে ওর পাই যথেস্ঠ. হাত দুটো আস্তে আস্তে ওর দুপাসের কাঁধে রাখলো. দীপা খুব জোরে জোরে নিশ্বাস নীচে, কিছু করতে পারছেনা. এবার তমাল আস্তে আস্তে ওর টেপটা নীচের দিকে সরাচ্ছে. আস্তে আস্তে ওর দুটো বিশাল বড় বড় দুধ বাইরে বেরিয়ে এলো. আমি শুধুই দেখছি, উঠতে পারছিনা. দীপা চেস্টা করছে, কিন্তু ও অসহায়, জানি তমাল নিজে না ছাড়লে ও বেরোতে পারবেনা. আমি প্রচুর চেস্টা করে শুধু উঠে বসলাম, আমার মাথা এখনো ঘুরছে, আমি তাকিয়ে আছি, ওদের দিকে. দীপার টেপটা এখন ওর কোমরের কাছে. তমাল এবার হাত দুটো আল্তো করে ওর বিশাল দুটো স্তনের ওপর রাখলো আর হালকা করে টিপতে আর বোঁটা গুলো টানতে শুরু করলো.
তমালের মুখ দীপার ঘাড় পেরিয়ে গলার কাছে. ও ঠোঁট আর জীব দিয়ে ওর পুরো শরীরটা পেছন থেকে চাটছে আর “আআহ আহ” করে আওয়াজ করছে. ও এবার খুব জোরে জোরে বুক দুটো টিপতে শুরু করলো, তার সাথে ওর শরীরে কামরাতেও শুরু করলো. দীপা খুব চিতকার করছে, কিন্তু এটা যন্ত্রনার নয় আনন্দের. ওর মুখ দিয়ে আওয়াজ আসছে “ওমাআ, উঁহ, ইসসসসসস”. এতো জোরে তমাল ওর দুধ দুটো টিপছে ওর পুরো শরীরটা কাঁপতে শুরু করলো. এভাবে কতখন চলল আমি জানিনা, এক ঘন্টার ওপরে হবে. তারপর ও দুধ থেকে হাতটা সরলো. ও টেপটা ধরে খুব জোরে নীচের দিকে টান দিলো. টেপটা খুলে মাটিতে পরে গেলো. এদিকে দীপার শরীরে আর জোড় নেই, ও নিজেকে সপে দিয়েছে তমালের কাছে. দীপার দু হাত দুদিকে পরে আছে. এবার তমাল ওকে ধরে পুরো উল্টো করে ওর কোলে শুইয়ে দিলো.
যেভাবে কোনো বাচ্চা মায়ের কোলে শোয়, ও ঠিক ওই ভাবেই শুয়ে আছে. আমি বসে বসে দেখছি, আমার সুন্দরী নিস্পাপ বৌ উলঙ্গ হয়ে আমারই বন্ধুর কোলে শুয়ে আছে. তমালের নজর এবার ওর সুন্দর চুলে ভড়া যোনি দ্বার তার ওপর. এক হাতে ও চুল গুলো সরাতে লাগলো, আরেক হাতে ও যোনি দ্বারটায় একটা আঙ্গুল টাচ করলো. টাচ হওয়া মাত্র ওর শরীরটা ডাঙ্গায় থাকা মাচ্ছের মতো একবার এদিক ওদিক লাফিয়ে উঠলো. ও হাত বুলিয়েই যাচ্ছে. ওর আঙ্গুলটা যোনি দ্বারের মুখে একটা নরম মাংষলো অংশের ওপর. ও ওই অংশতা নিয়ে খেলা করতে শুরু করলো, দীপা প্রচন্ড চিতকার করছে “ইশ ওমা উমম্ম্ম্ উফফফ” বলে, আর শরীরটা বিশাল জোরে নাড়ছে ওর কোলের ওপর. দীপার মাথাটা প্রচন্ড জোরে একবার এদিক একবার ওদিক হচ্ছে. এক তীব্রও বন্য যৌনতায় পুরো ঘরটা ভরে উঠেছে. ওর যোনীর মাংষটা নিয়ে তমাল খেলা করতে করতেই নিজের মুখটা ওর মুখের মধ্যে ভরে দিলো. খুব জোরে জোরে “পচাক, পচাক” করে আওয়াজ করে ও দীপার ঠোঁট আর মুখটা চুষতে লাগলো. দীপা এবার সব সচেতনতা হারিয়ে ফেলছে.
দীপার হাত গুলো আস্তে আস্তে তমালের পীঠের দিকে যাচ্ছে. ইশ আমার সুন্দরী বৌ, ল্যাঙ্গটো হয়ে আমার বন্ধুর পিঠে, মাথায় হাত বোলাচ্ছে. তমাল ওর মুখের পুরো লিপস্টিকটা ঘেটে দিয়ে ওর গাল, গলা, দুধ সব জায়গায় বিশাল জোরে জোরে চুমু খাচ্ছে. দীপার পুরো শরীর তাই লাল হয়ে যাচ্ছে, দীপা আর পারছেনা, মাথাটা কোনো রকমে উঠিয়ে তমালের স্রিযর যে অংশটা সামনে পাচ্ছে সেখানেই চুমু খাচ্ছে. কখনো ও তমালের মুখে, গালে, ঠোঁটে, কপালে, বুকে যেখানে পারছে চুমু খাচ্ছে. তমাল যোনীর রাস্তাটা পুরোটাই চুল সরিয়ে পরিস্কার করে দিয়েছে. তাই বাঁ হাতটা ওখান থেকে সরিয়ে দীপার বা দিকের বিশাল দুধটার ওপর রাখলো, আর বিশাল জোরে জোরে টিপতে শুরু করলো. দীপা উত্তেজনায় পাগল হয়ে যাচ্ছে ও তমালের মাথাটা জোড় করে ঠেলে নীচের দিকে পাঠানোর চেস্টা করছে. তমাল বুঝতে পড়লো ও চাই তমাল ওর দুধ গুলোকে চুষুক আর বোঁটা গুলো কামরাক. বা দুধটা ও টিপেই চলেছে, ডান দুধটা পুরোটাই বিশাল হা করে মুখের মধ্যে নিয়ে নিলো. তারপর চুষতে শুরু করলো. এভাবে কখনো চুষছে কখনো বা বোঁটা গুলো কামরাচ্ছে. এবার হাতটা যোনীর মাংশলো অংশোটা ছড়িয়ে একটা আঙ্গুল যোনীর মধ্যে আস্তে আস্তে ভরে দিলো.
দীপার পুরো শরীরটা প্রচন্ড রকম ভাবে লাফিয়ে উঠলো. দীপার দুধটা ওর মুখ থেকে ছিটকে বেরিয়ে গেলো. দীপার হাতটা তমালের মাথায়. এবার তমাল খুব স্পীডে আঙ্গুলটা ঢোকাতে আর বেড় করতে শুরু করলো. দীপা বিশাল জোরে “আ আ করে আওয়াজ করতে শুরু করলো, আমি ভয় পেয়ে গিয়ে কোনো রকমে খাট থেকে নেমে খাটটা ধরে দাড়িয়ে থাকলাম. আমি দেখছি দীপার শরীরটা ধনুকের মতো বেঁকে যাচ্ছে. তমাল তার আঙ্গুলের স্পীড ক্রমসো বাড়িয়েই যাচ্ছে. হইটো আওয়াজটা বন্ধ করতেই ও আবার একবার নিজের মুখটা ওর মুখে ভরে দিলো. এদিকে যন্ত্রণা সজ্জো করতে নাপেরে, দীপা জোরে জোরে তমালের চুল টানতে শুরু করলো. যন্ত্রণা তমালেরও হচ্ছে. যতো যন্ত্রণা ও পাচ্ছে আঙ্গুলটাও ঠিক ততটাই জোরে ভেতরে ঢোকাচ্ছে আর বেড় করছে. দীপার শরীরটা আরও বেঁকে যাচ্ছে. আমি আর থাকতে পারলামনা, ধীরে ধীরে টলতে টলতে ওদিকে যেতে শুরু করলাম. তমাল কখনো ওর দুধ গুলো চুষছে আর কামরাচ্ছে, আর কখনো ওর মুখে মুখ ঢুকিয়ে দিচ্ছে. কিন্তু যোনিতে আঙ্গুলতা ও বিশাল স্পিডে এ ঢোকাচ্ছে আর বেড় করছে. এতো স্পীড যে আমি নেশাতুর চোখে দেখতে পাচ্ছিনা।
আমি ওদের একদম কাছে পৌছে গাছি. ও আমার দিকে ভ্রখেপ ও করছেনা. এরকম আরও ১০ মিনিট চলার পর ও হঠাত্ আঙ্গুলটা বেড় করে নিলো. দীপার পুরো শরীরটা বিশাল একটা স্পীডে নড়তে আরম্ভ করলো. আর কিছুখনের মধ্যেই দেখি, দীপার যোনি দিয়ে পিচকিরির মতো বিশাল স্পীডে কামরস বেড়োচ্ছে. ক্রমাগতো ৮-১০ সেকেন্ড ধরে আস্তে আস্তে ও কামরস বেড় করে, সম্পূর্নো অজ্ঞান হয়ে গেলো. দীপার শরীরটা নিস্তেজ হয়ে গেছে. ওর টেপটা মাটিতে পরে আছে. তমাল আল্তো করে দীপার কপালে একটা চুমু খেলো. আমি পাশে দাড়িয়ে আছি, দেখলনা একবারও আমার দিকে. ও দীপাকে কোলে তুলে নিয়ে আস্তে করে আমাদের বেডরূমের খাটে শুইয়ে দিলো. আমিও ওদের পেছন পেছন এসে খাটে শুয়ে পড়লাম. আমার পাসে দীপার উলঙ্গ শরীরটা পরে রয়েছে. তমালের মুখের লালা, নখের আছর আর লিপস্টিক ও ওর শরীরটা ভর্তী. ওর কোনো হুঁশ নেই, রস মাখা অবস্থায় ওর টেপটা ওখানেই পরে আছে. যাওয়ার সময় তমাল দরজাটা ভিজিয়ে দিলো.
আমি ভাবছি আজ তো ও সবই করতে পারতো, একটা মেয়ের থেকে যৌন উগ্রতা পেতে আর তাকে যৌন সুখ দিতে যা যা লাগে তার অনেক কিছুই তো বাকি রয়ে গেল. ও কেনো পুরো কাজটা করলনা. কি চাই ও. আমি মনে মনে একটা জিনিস মেনে নিয়েছি, যে দক্ষতায় ও দীপকে নাচিয়ে নাচিয়ে পাগল করলো, যে দক্ষতায় ওকে সংসার এর বন্ধন থেকে মুক্তও করে নতুন একটা জগতে নিয়ে গেলো, তা আমি কখনো পারতামনা. আমার এতো হয়ে যাওয়া বউয়ের দিকে তাকিয়ে আছি. এক অদ্ভুত যৌনতা আমার মধ্যেও আসছে. আমি প্রথম দিন একটা স্বপ্ন দেখেছিলাম, আজ যেন সেটা সত্যি হলো. আমার হাত অজান্তেই আমার যৌনাঙ্গে চলে গেছে, প্রচন্ড জোরে ওটা নরচে. ৫ মিনিটের মধ্যেই ফুলকি দিয়ে আমার স্রিযর যৌন রস বেরিয়ে এলো. এক অদ্ভুত আনন্দ, যা কাওকে বোঝাতে পারবনা, আমার নিজের বৌকে আমারই বন্ধু চোখের সামনে জোড় করে নিশ্তেজ করে দিলো. ইশ কি তৃপ্তি, আমার চোখ দুটো বুঝে এলো.
ঘুম থেকে উঠলাম প্রায় ১০টয়. পাসে ঘুরে দেখি দীপা কাঁদছে হাউ হাউ করে. এটখনে আমার সংবিত ফিরেছে. আমি বুঝলাম কি ভুল আমাদের হয়ে গেছে. দীপার উলঙ্গ শরীরটার দিকে আমি তাকাতে পারছিনা. পুরো শরীরটা লিপস্টিক এর লাল রং এ ভর্তী. দীপা তখনো উলঙ্গ. আমি তাড়াতাড়ি একটা টেপ এনে ওকে দিলাম. ও আমায় জড়িয়ে ধরে কাঁদতে শুরু করলো. আমি ওকে আস্তে আস্তে বোঝালাম, সব ভুলে যাও, কাল আমরা কেউ নিজেদের জ্ঞানে এ ছিলমনা. ওকে অনেক বোঝালাম, যা হয়েছে তাতে তোমার কোনো দোশ নেই. ও আস্তে আস্তে বুঝলো. ও স্নান করতে যেতে চাইলো. আমি বললাম চলো আমি নিয়ে যাচ্ছি. আমি ওকে ধরে দরজাটা ঠেলে বাইরে বেড়লাম, দেখি তমাল বসে আছে খালি গায়ে. ওর সারা গায়ে কামড় আর আছরের দাগ. ও আমাদের দেখা মাত্র উঠে দাড়ালো, নীচে দীপার ভিজে টেপপে পরে আছে. দীপা ওকে দেখে দাড়িয়ে গেলো, ওর চোখের দিকে চেয়ে থাকলো. ওর মধ্যে কোনো লজ্জা নেই, ও দীপার দিকে তাকিয়ে বলল “ঘুম ভাঙ্গলো, কাল রাতের কথা কিছু মনে আছে তোমার?” আমি লজ্জায় মাথা নিচু করে দিয়েছি.
দীপা ওর একদম সামনে দাড়ালো ওকে টেনে একটা চর মারল. আমার ও ভালো লাগছিলো না, যা হওয়ার হয়ে গেছে আর যা হওয়ার তা হবেই. আমি আর কোনো চিন্তা করছিলমনা. ও দীপকে স্বান্তনা দেওয়ার জন্য দীপার মাথায় হাত বোলাতে লাগলো. দীপা ওকে সরিয়ে দিয়ে বাতরূমে চলে গেলো. দীপা স্নান করছে বাতরূমে. হঠাত্ তমাল এগিয়ে গেলো বাতরূমের দিকে. বাতরূমের দরজায় টোকা মারল, ২-৩ বার. ও অল্প একটু খুলতে ওকে বাইরে হাত ধরে টেনে নিলো. আমার সুন্দরী বৌ উলঙ্গ হয়ে তমালের সামনে দাড়িয়ে আছে. আমি খাট থেকে উঠলাম, কিন্তু নড়তে আর পারছিনা, দাড়িয়ে আছি এক জায়গায়. তমাল হঠাত্ করে দু হাত বাড়িয়ে দীপার বিশাল বড় বড় দুটো দুধ ধরে নিলো. দীপা ছাড়ানোর জন্য আপ্রাণ চেস্টা করছে, দীপা দৌড়ে ঘরে ঢুকলও.
কিছুটা যাওয়ার পরই তমাল ওর কোমরটা জড়িয়ে ধরে নিজে সোফায় বসে পড়লো আর ওকে ওর কোলে বসালো. ঠিক একই ভাবে দুটো পা দিয়ে ওকে আটকে ফেলল নিজের শরীরে. তারপর সেই দানবের মতো জোরে ওর দুধ দুটো টিপতে লাগলো. দীপা প্রচুর জোরে আওয়াজ করছে আর চিতকার করছে, আজ আর উত্তেজনায় নয় আজ কস্টে. দীপা বারবার আমার দিকে তাকনোর চেস্টা করছে, আমি ওখানেই দাড়িয়ে আচ্ছি. ওদিকে তমাল ওর বিশাল মাই গুলোকে চটকে যাচ্ছে ক্রমাগতো. এরপর একটা মাই ছেড়ে দিয়ে ও ওর হাতটা সোজা ওর যোনিপথে স্পর্স করলো. দীপা চেস্টা করছে, কিন্তু স্রিযর জোড়টা কমে আসছে. ও আজ আর দেরি করলনা, একটা আঙ্গুল সোজা ওর যোনিতে ঢুকিয়ে খুব জোরে নাড়া দিতে লাগলো. আরেকটা হাত ও দুধ থেকে ছেড়ে দিয়ে ওর যোনীর সামনের মাংশলো অংশটাকে আল্তো আল্তো করে নাড়া দিতে লাগলো.
ওদিকে আঙ্গুল ও ভেতর আর বাইরে ভয়ঙ্কার স্পীড এ করেই চলেছে. দীপার চিতকারটা বন্ধ হয়ে গেলো, ওর শরীরটা এক অদ্ভূত উত্তেজনায় সারা দিতে লাগলো. ও আস্তে আস্তে নিজের মাথাটা তমালের বুকের ওপর দিয়ে দিলো. তমাল ও ওর পায়ের বন্ধনটা খুলে দিলো. দীপার হাতটা পেছনে গিয়ে তমালের মাথায় চলে গেলো. ও তমালের মাথায় হাত বোলাতে লাগলো. এরকম কিছুখন করার পর ও হঠাত্ দীপাকে ছেড়ে দিলো. নিজের দুটো হাতই সরিয়ে নীল আর আস্তে আস্তে সোফা থেকে উঠে দাড়ালো. দীপা চোখ খুলে দেখছে তমালের দিকে. দীপা জোরে জোরে নিশ্বাস ফেলছে, কিন্তু তমাল কিছুই করছেনা. ও চুপ করে দাড়িয়ে রইলো. কিছুখন পর দীপার অবস্থা স্বাভাবিক হলো. ও বেডরূমে এসে একটা টেপ পরে নিলো. প্রায় ১২টা বাজে রান্না হয়নি, ও রান্না করতে গেলো. সব কেমন অদ্ভুত লাগছে, তমাল চাই কি. আমিও তো বাধা দিয়নি. দিপাও আস্তে আস্তে দিশেহারা হচ্ছিলো. ওর হলটা কি.
দীপা চুপ করে রান্নাঘরে কাজ করছে প্রায় আধ ঘন্টা হয়ে গেলো. তমাল বেড রূমে ঢুকে আস্তে আস্তে ওদিকে এগিয়ে গেলো. আবার ওকে পেছন থেকে জাপটে ধরলো. এবার আর ও কোনো বাধা দিলনা, জোড় ও করলনা. তমাল ওর টেপটা তুলে ওকে আবার উলঙ্গ করে দিলো. জোরে ওর মাথাটা ধরে ওর মুখে নিজের মুখটা ঢুকিয়ে দিলো. তমাল খুব জোরে জোরে দীপার ঠোটের ভেতর আর ওর জীবটা চাটতে শুরু করলো. চুক চুক করে শব্দও আসতে শুরু করলো. এবার মুখটা সরিয়ে ও হাঁটুতে ভর দিয়ে বসলো. আস্তে আস্তে চুলটা সরিয়ে যোনীদারটা ফাঁক করলো. এরপর জীব দিয়ে যোনীদারটা একটু ফাঁক করে জীবটা পুরো ঢুকিয়ে দিলো. একবার জীবটা ঢোকাচ্ছে একবার বেড় করছে. এরকম ৫ মিনিট ও করে গেলো. দীপা আনন্দে চিতকার করতে শুরু করলো. দীপার মুখে এক অদ্ভুত তৃপ্তির হাঁসি. দীপা উত্তেজনায় চোখ বন্ধ করে দিয়ে চিতকার করতে লাগলো “আহ আহ” করে. দীপার হাতটা ওর মাথায়. ও দুহাত দিয়ে তমালকে আদর করছে. হঠাত্ তমাল জীব বেড় করে উঠে দাড়ালো আর ওখান থেকে আস্তে আস্তে চলে এলো. দীপা ওরকম ভাবেই চোখ বুঝে দাড়িয়ে থাকলো ৫ মিনিট.
এবার আমি লক্ষ্য করলাম, দীপার আর কোনো হুশ নেই, ও ছুটে রান্না ঘর থেকে বেরিয়ে বারান্দায় গেলো. তমাল ওখানে দাড়িয়ে আছে. ও তমাল কে জড়িয়ে ধরে বলল “প্লীজ় আমার সাথে এরকম কোরোনা, আমার কস্ট হচ্ছে খুব. প্লীজ় আমায় শান্ত করো”. এবার তমাল হাঁসতে শুরু করলো, ওকে কোলে তুলে আস্তে আস্তে শোয়ার ঘরে নিয়ে এলো. ভিষন জোরে ওর ওপর লাফিয়ে পড়লো. ওর মাথার ওপর থেকে পুরো মুখটা জীব দিয়ে চাটতে শুরু করলো. তমালের হাত ততখনে ওর বিশাল দুটো মাইকে বিসন ভাবে টেপা শুরু করেছে. দীপা আনন্দে চিতকার করতে শুরু করেছে. তমাল পাগলের মতো প্রচন্ড স্পীডে দীপার শরীরে চুমু খাচ্ছে. দীপার মাথাটা এদিক ওদিক নাড়তে লাগলো. ওর হাত কিন্তু দীপার মাই দুটোকে ছাড়েনি, কখনো ও মাই গুলো চটকাচ্ছে, কখনো ও বোঁটা গুলোকে নাড়ছে আঙ্গুল দিয়ে. তমালের মুখটা ওর পুরো শরীরে ঘুরতে লাগলো.
দীপা পাগলের মতো হাত দিয়ে ওর পিঠে আদর করতে লাগলো. হঠাত্ দীপা ওকে নীচে ফেলে ওর ওপর চেপে বসলো. ওর পুরো শরীরে ঠোঁট আর জীব দিয়ে নিজের ভালোবাসা প্রকাশ করতে লাগলো. এবার তমাল জোরে জোরে চিতকার করতে লাগলো. দীপার মুখটা ক্রমসো নীচে নেমে আসছে, দীপা হাত দিয়ে তমালের আন্ডারপ্যান্টটা খুলে দিলো. তমালের বিশাল সাইজ়ের যৌনাঙ্গটা বাইরে বেরিয়ে এলো. দীপা ওটাকে ধরে নিজের মুখে পুরে দিলো. প্রচন্ড জোরে চুষতে লাগলো আর তার সাথে তমাল চিতকার করতে লাগলো. এতো জোরে দীপা চুষছে যে তমাল যন্ত্রণায় এদিক ওদিক কাতরাচ্ছে. তমাল আর পারছেনা সজ্জো করতে. ও জোড় করে ওকে নীচে শুইয়ে দিলো. ওর বিশাল যৌনাঙ্গটা ওর যোনিতে ঠেকিয়ে বিশাল একটা চাপ দিলো. দীপা যন্ত্রণায় চিতকার করে উঠলো আর বলতে লাগলো “আমায় ছেড়ে দাও মরে যাবো, প্লীজ় ছেড়ে দাও. তমাল খুব জোরে জোরে শরীরটা নাড়তে লাগলো. দীপা যন্ত্রণায় জোরে জোরে কাঁদছে, আর তমাল আরও জোরে জোরে ওকে ঠাপাচ্ছে. এভাবে আরও ১ ঘন্টা চলার পর ২ জনের শরীর নাড়া দিলো খুব জোরে. দুজনেই নিশ্তেজ হয়ে পরে রইলো.
আমি বুঝে গেলাম, একটা সপ্তাহ এই চলবে এখন. আর আমিও এই নিষীধ্য যৌনতা কে তারিয়ে তারিয়ে উপভোগ করলাম.

***সমাপ্ত***

Leave a Reply