মাদক মা – Bangla Choti Kahini

Bangla Choti Golpo

কিছুদিন হল খুব বেশী গরম পড়ছে।এই শহরে গরমকাল বেশ কঠোর।মানুষ গ্যালন ঘামে এবং তবুও তারা তাদের প্রতিদিনের দায়িত্ব পালন করতে বাধ্য হয়।আমার মা সেদিন বাজারে যাওয়ার সিদ্ধান্ত নিলেন।সকালে ব্রেকফাস্ট দেওয়ার সময় মা একটি গোলাপী রঙের নাইটি পরেছিলেন যা তার সুস্বাদু ফিগারে বেশ টাইট বলে মনে হয়েছিল।মা যখন বাড়িতে থাকেন তখন প্রায়শই একটি নাইটি পরেন এবং প্রায় সবসময়ই কোন ব্রা বা প্যান্টি ছাড়াই।এটি বিশেষ করে রাতের মতো অন্য কোনো পোশাকের বাইরে মার বক্ররেখাকে জোরদার করে। এবং ব্রা না পরার কারণে মার দুধগুলো খুব অাকর্ষণীয় লাগে। মার নাইটটি এমন যে মা যখন হাঁটে তখন সামনে থাকা লোকজন মায়ের বুকের দিকে লক্ষ্য করলে দেখবে যে তার রসালো দুধদুটো তার প্রতিটি পদক্ষেপের সাথে গর্বিত ভাবে দুলছে এবং এবং পিছনে পাছার দিকে তাকালে সবাই মার প্যান্টিবিহীন পাছাটি ভীতুভাবে ঝাঁকুনি দিতে থাকবে। পিছনে থাকা লোকদের মনে হবে মায়ের পাছা তাদের বাড়াকে টিজ করছে পাছায় বাড়াটা ঘসার জন্য।

 

 

 

নাস্তা দেওয়ার পর মা আমাকে বলল – বাবু অামি একটু বাজারে যাব আমার অনুপস্থিতিতে যদি কেউ আসে, তাদের বসতে এবং অপেক্ষা করতে বলবি।তারপর নিজের রুমে চেঞ্জ করতে গেল। মা বের হওয়ার সাথে সাথে আমার চোখ মায়ের দিকে গেল।মা একটি লাল রঙের হালকা শিফন শাড়ি এবং নীচে একট বিট-লাল ব্লাউজ পরেছিলেন। শাড়ির কাপড়টি এতটাই পাতলা ছিল যে মার শরীরের উপরের অংশের চারপাশে আবৃত অংশটি সূর্যে দৃশ্যমান হয়ে রয়েছে।এছাড়াও, ব্লাউজটি এতটাই টাইট ছিল যে মার দুধদুটো ব্লাউজ থেকে ফেটে বের হওয়ার চেষ্টা করছে বলে মনে হচ্ছে।যদিও মা শাড়ি দিয়ে তার প্রশস্ত বুক ঢেকে রেখেছিল, তার বক্ররেখা তার পোশাকের জন্য পুরোপুরি উপযোগী ছিল না।

 

 

 

তখন অামি বললাম- তুমি কি এটা পরে বাইরে যাচ্ছ।

 

 

 

মা নিচের দিকে তাকিয়ে তার শাড়ির ভাঁজটা দুমড়ে মুচড়ে জিজ্ঞেস করলো – কেন এটাই সমস্যা কি?

 

 

 

অাসলে আমার মা যে মার্কেটে যাচ্ছিলেন সেটি ছিল ঘনবসতিপূর্ণ এলাকায়।সেখানে, বেশ কিছু হকার – সবজিওয়ালা থেকে শুরু করে কসাই থেকে জেলে – পাশাপাশি মাটিতে, পুরানো ভাঙা ভবনের দেয়ালের বিপরীতে বসে তাদের জিনিসপত্র বিক্রি করে। হকাররা সবচেয়ে সুন্দর কুতসিত।এরা নিম্ন শ্রেণীর ব্যবসায়ীদের দল যাদের চেহারা খুব বাজে দেখতে এবং কালো দাঁত তবুও শক্তিশালী পেশীবহুল বাহু রয়েছে।তারা নোংরা পুরানো শার্ট পরে থাকে এবং লুঙ্গি যার সারা গায়ে ছোট ছোট প্যাচ সেলাই করা আছে।

 

*ফ্ল্যাশব্যাক*

 

একদিন রাতে আমি ওই রাস্তা দিয়ে অাসার সময় দুজন হকারকে মাতাল অবস্থায় বলতে শুনেছিলাম

 

“সালা আমি জানতে চাই এই ধনীদের বউদের কে চোদে। মাগীগুলোর দুধের অার পাছার সাইজগুলো দেখেছিস।

 

 

 

“হা রে বসির।সালা ওই দুধগুলো তো অার খালি একজন এর কাছ থেকে চোদা খেয়ে তৌরী হয়নি।। নিশ্চয়ই, তারা তাদের স্বামী ছাড়া অন্য পুরুষদের কাছে যায় তাদের চাহিদা মেটানোর জন্য।

 

সেলিম – এরম বড়ো ঘোরের বিবাহিতা মাগী কে একবার হাতেই পাই না রে, পেলে সালা গুদ চুদে ম্যানহোল বনিয়ে দেব খানকি মাগীদের!

 

 

 

বসির – এইতো সেই দিন গুহো পরিবারের মহিলাটি এখানে ফল কিনতে এসেছিল সালি মাগী একটা যখন তার বুক থেকে এমন তরমুজ ঝুলে থাকে, তখন তার ফলের কি দরকার

 

 

 

আমার মায়ের কথা শুনে আমার হৃদয় এক স্পন্দন এড়িয়ে গেল।আমার তাদের উপর রাগ করা উচিত ছিল আমার মায়ের সম্পর্কে এমনভাবে কথা বলার জন্য।আশ্চর্যজনক ভাবে আমি অনুভব করলাম আমার বাড়াটা রাগ করার পরিবর্তে আলোড়ন শুরু করে দিয়েছে।

 

 

 

সেলিম – না রে বসির!সালা সেদিন মাগিটার ব্লাউজ এর দুটো হুক খোলা দেখলাম। দুধদুগুলো মনেহলো ফেটে বেরিয়ে আসবে।আমার তো দেখই খাড়া হয়ে গেল।

 

 

 

পাশে অারোও দুইজন হকার দেখি এসব শুনতে শুনতে লুঙ্গির উপর দিয়ে তাদের বাড়ায় হাত বুলাচ্ছে।

 

 

 

এসব কথা শুনে অামার বাড়াটাও কেমন জানি কেঁপে উঠেছিল।

 

আমার সেদিনের কথা মনে পড়ে।মা তার সমস্ত জামাকাপড় ধোয়ার জন্য পাঠিয়েছিলেন এবং মার পরার জন্য একমাত্র জিনিসটি ছিল একটি পুরানো নীল শিফন শাড়ি এবং একটি পুরানো ব্লাউজ যার উপরের দুটি হুক ছিঁড়ে গেছে।মা এটা পরে বাজারে যেতে ইতস্তত করছিল, কিন্তু আমি মাকে যেতে বলেছিলাম।আজ অবধি আমি কখনই বুঝতে পারিনি যে এই নিম্ন শ্রেণীর হকারদের এমন নজর ছিল।আমার মিষ্টি এবং নিষ্পাপ মায়ের সম্পর্কে এই নোংরা নিম্ন শ্রেণীর লোকদের কথা শুনে আমি বুঝতে পেরেছিলামযে আমি আরও শুনতে চাই

 

আমার বাড়াটাও এখন প্রায় পুরো দৈর্ঘ্যে বেড়েছে এবং আমি অনুভব করলাম অামার হার্টবিট টাও কেঁপে কেঁপে উঠছে।।।।।

 

 

 

যখন তারা এভাবে মাকে নিয়ে কথা বলছিল অার হাসছিল তখন অামার বাড়াটা পূর্ণ আকারে বেড়ে গিয়েছিল এবং আমি বাড়াকে আমার হাতে ধরে রেখেছিলাম, এটি পাগলের মতো কম্পন করছিল। আমি অবিলম্বে আমার প্যান্ট আনজিপ করে বাড়াটা বের করে খেচতে থাকলাম কয়েক সেকেন্ড খেচার পর কাম নদীর মতো অনেক মাল বেরিয়ে গেল।

 

## *ফ্ল্যাশব্যাক শেষ*

 

সেই দিনের কথা মনে পড়ার কারণে আমি মাকে বললাম – “মা, আমি আজকে তোমার সাথে বাজারে যাব।

 

 

 

মা- হঠাৎ কেন আজকে। এর অাগে তো কোনোদিন যাস নি।

 

অামি – অাসলে অামার কিছু জিনিস দেখার আছে।বলেই আমি হাসলাম।

 

 

 

মা বাড়িটি খালি রেখে যেতে কিছুটা অনিচ্ছুক ছিলেন, কিন্তু শেষ পর্যন্ত আমি মাকে রাজি করিয়েছিলাম।

 

 

 

অামি অার মা যখন রাস্তা দিয়ে যাচ্ছিলাম, মা মাঝে মাঝে আমাদের আশেপাশের কিছু লোকের সাথে কথা বলতে থামলেন।যাইহোক, কয়েক জন পুরুষের সাথে দেখা করার পরে, আমি বুঝতে পেরেছিলাম যে তারা মাঝে মাঝে মার শরীরের দিকে নজর রাখছে।

 

শুধু তাই নয়, রাস্তার অন্য কয়েকজন পুরুষও মার দিকে অপলক তাকিয়ে ছিল।

 

 

 

আমি মায়ের দিকে না তাকিয়ে কারণটা বুঝতে পারছিলাম না। যখন অামি মায়ের দিকে তাকালাম দেখি মা আমাদের এক প্রতিবেশীর সাথে আড্ডায় ব্যস্ত ছিল তখন আমি তাদের থেকে দুইধাপ দূরে সরে গিয়েছিলাম।আর আমি হতবাক হয়ে দেখতে লাগলাম মায়ের ওপরের দিকে বুক ঢেকে রাখা শাড়ির অংশটা প্রায় দৃশ্যমান হয়ে গেছে। পাতলা কাপড়ের কারণে কেউ সহজেই মার বড় বড় খাঁড়া দুধগুলো এবং মায়ের নাভী গভীর লোভ তৈরি করছে রাস্তার মানুষদের মনে।তার বিট-লাল ব্লাউজ এক মাইল দূরদূ থেকে বোঝা যাচ্ছে ।ব্লাউজের আঁটসাঁটটা এবং তার নীচে যে ব্রা পরে ছিল তার কারণে প্রায় দুই-তিন ইঞ্চি ক্লিভেজও দেখা যাচ্ছে ।

 

 

 

সৌভাগ্যক্রমে, মার শাড়ির ভাঁজের কারণে, কোমরের নীচের সবকিছুই অন্তত শালীন মনে হচ্ছিল ।আমি জানি যে মা একজন অনুগত গৃহিণী এবং একজনপরিবার ভক্ত মা।এটা ঠিক যে কখনও কখনও তিনি খুব অসাবধান এবং নিষ্পাপ হয়ে চলাফেরা করে। তিনি বিশ্বাস করেন যে বিশ্বে সবাই ভাল বিশ্বস্ত লোকে পরিপূর্ণ কিন্তু স্পষ্টতই তা নয়।

 

 

 

আমি সেই লোকটির দিকে ফিরে তাকালাম যে আমার মায়ের সাথে কথা বলছিল।কুৎসিত চেহারা এবং রুক্ষ বৈশিষ্ট্যের সাথে তার বয়স প্রায় পঞ্চাশের মাঝামাঝি।

 

 

 

সেই লোকটা তখনও মার ক্লিভেজের দিকে নজর দিচ্ছিল, বিকৃত একটা চেহারা নিয়ে।

 

 

 

হঠাৎ সেই লোকটা আমার দিকে তাকাল এবং আমার চোখে চোখ মেলে সে কিছুটা ভয় পেয়ে গেল।

 

 

 

তারপর মায়ের দিকে তাকিয়ে বলল- “বৌদি, আজ তাহলে বাদ দিন পরে একদিন অাপনার বড়িতে যাবো খান।

 

 

 

মা – অবশ্যই। যখনই অাপনার সময় হবে নিশ্চয় অাসবেন দাদা।

 

 

 

লোকটা মায়ের দিকে তাকিয়ে একটু হেসে এর পর উল্টো দিকে চলে গেলেন, কিন্তু যাওয়ার সময় পিছন ফিরে মায়ের দুলানো পাছার দিকে আরেকবার তাকালেন।

 

 

 

 

 

 

 

আমরা যখন বাজারে পৌঁছলাম, তখন পুরো বিশৃঙ্খলার দৃশ্য। বাজারের সব ক্রেতারা তাদের পছন্দের বিক্রেতার কাছে যাওয়ার জন্য একে অপরকে ধাক্কাধাক্কি এবং ধাক্কা দিয়ে সামনে অাগানোর ব্যর্থ চেষ্টা চালাচ্ছিল।

 

 

 

আমি আমার মাকে আমার অাগে অাগে এগিয়ে যেতে বলেছিলাম কারণ আমি জানতাম না মা কোন বিক্রেতার কাছে যেতে চান৷ মা অামার অাগে অাগেই হাটছিল বাজারে প্রবেশ করার সাথে সাথে আমরাও একই ধাক্কাধাক্কি এবং ধাক্কাধাক্কির অভিজ্ঞতা পাচ্ছিলাম।আমার খুব একটা সমস্যা ছিল না কিন্তু আমার মায়ের অবস্থা অনেক খারাপ ছিল।যখন মা ভিড়ের মধ্যে দিয়ে ধাক্কা দেওয়ার চেষ্টা করছিল, আমি অনেক পুরুষকে দেখেছি – যুবক এবং বৃদ্ধ উভয়ই – তারা মায়ের পাছা পেটে তাদের হাতগুলো সুযোগ বুঝে ঘসে ডলে দিচ্ছিল । মা তার দুধজোড়ায় নিজের হাত রেখে সেই বর্বরর্বদের থেকে মাকে স্পর্শ করা থেকে বিরত রাখার চেষ্টা করেছিল, কিন্তু বেশিরভাগই চেষ্টায় অসফল হচ্ছিল।

 

 

 

আমি মার জন্য দুঃখ বোধ করছিলাম, কিন্তু একই সময়েআমার বাড়াটাও কাঁপতে থাকে।আমার মন তখনও এটা মেনে নিতে প্রস্তুত ছিল না, কিন্তু মায়ের সাথে যেভাবে আচরণ করা হচ্ছে তা আমি বিকৃতভাবে উপভোগ করছিলাম অবশেষে আমার মা যখন বিক্রেতা/সবজিওয়ালাকে খুজে পেয়ে তার কাছে পৌঁছান, তখন মা খুবই বিভ্রান্তিতে পড়েছিলেন।

 

 

 

মার চুল সম্পূর্ণভাবে বিকৃত হয়ে গেছে, শাড়ীর অাচল টা প্রায় মার কাঁধ থেকে পিছলে গেছে এবং তার ডান কাঁধের উপরে তার ব্রায়ের একটি স্ট্র্যাপ দেখা যাচ্ছিল।

 

তাছাড়া আর্দ্র গরমে মা বেশ ঘামছিল। সৌভাগ্যবশত মা তার ব্রা-স্ট্র্যাপ ঢেকে ফেলল এবং সবজিওয়ালা লক্ষ্য করার আগেই তার পল্লুকেল্লু সামঞ্জস্য করে ফেলল।

 

 

 

মাকে দেখেই সবজিওয়ালা মার মাথা থেকে পা পর্যন্ত চোখ বুলিয়ে নিয়ে বলল – “কি বৌদি।কি লাগবে বলুন।

 

 

 

মার পিছনে তখনও অনেক বড় ভিড় ছিল এবং তাই মাকে তাড়াহুড়ো করতে হয়েছিল।

 

 

 

মা তাড়াহুড়ো করতে করতে বলল- একটি শসা, দুটি বেগুন।

 

 

 

হঠাৎ সবজিওয়ালা একটা নোংরা হাসি দিয়ে বলল- বৌদি, শসা কিসের জন্য লাগবে। দাদা কি বাইরে গেছে নাকি।

 

 

 

সেটা শুনে মার পিছনের কিছু লোক হাসছিল এবং আমিও বুঝতে পেরেছিলাম যে সবজিওয়ালা কী বোঝাতে চায়।কিন্তু আমার মা খুব নিষ্পাপ ছিল।

 

 

 

মা সবজিওয়ালার নোংরা কাথার মানে না বুঝেই বলল – “মানে শসা কি শুধু তোমার দাদা খায় নাকি।আমরও খেতে ভাল লাগে।।

 

 

 

পিছনের লোকজন মায়ের কথায় আরেক দফা হাসতে শুরু করে।

 

 

 

সবজিওয়ালা- ওহ, ক্ষমা করবেন, বৌদি।আছা বলুন আর কিছু চাই।

 

 

 

আমার মা সবজিওয়ালার ঝুড়ির কোণে একটি অদ্ভুত সবজি লক্ষ্য করলেন।এটি পেঁপের মতো আকৃতির হলেও কিছুটা ভিন্ন ছিল।

 

 

 

মা – ওটা কি

 

মা তার বাম আঙুল তুলে সবজিওয়ালাকে জিজ্ঞেস করল।

 

 

 

সবজিওয়ালা- কোনটা?

 

 

 

সবজিওয়ালা চারপাশে তাকাল মা কী চাচ্ছে তা বোঝার চেষ্টা করল।

 

 

 

সাথে সাথেই মা কোন সতর্কতা ছাড়াই, মা কোমর থেকে নিচু হয়ে মার হটুর ঠিক কাছে সবজিতে তার আঙুল রাখল।

 

 

 

এই কাজটি করতে গিয়ে মার শাড়ীর অাচলটা তার কাঁধ থেকে পিছলে পড়ে গেল। মার ব্লাউজ ঢাকা দুধগুলোর নিমজ্জিত ক্লিভেজ এখন সবজিওয়ালার অপ্রীতিকর মুখ থেকে মাত্র ইঞ্চি দূরে ছিল।

 

 

 

“এই জে!…এই সবজি টা কে কি বোলে”

 

 

 

সবজিওয়ালা কোনো উত্তর দিতে পারেননি কারণ আমার মায়ের স্পিলিং ক্লিভেজ এবং তার ঘামার্ত বগলের মধ্যে যেটি এখন মার ব্লাউজের উপর একটি ভেজা-প্যাচ তৈরি করেছে সবজিওয়ালা সেদিকে তাকিয়ে ছিল।

 

 

 

যখন সবজিওয়ালা অশ্লীলভাবে মার দিকে তাকিয়ে ছিল, আমি অনুভব করলাম আমার বাড়াটা অাবার জাগতে শুরু করেছে।

 

 

 

আমি জানতাম যে এটা লজ্জাজনক ছিল এবং আমার মাকে সতর্ক করা উচিত, কিন্তু অামার

 

ভিতরের জানোয়ার টা এটাকে চলতে দিতে চায়।

 

 

 

হঠাৎ, আমার মা লক্ষ্য করলেন যে নোংরা লোকটি কী দেখছে এবং অবিলম্বে মা অাচলটা দিয়ে তার ব্লাউজের উপর দিয়ে ফেটে পড়া দুধদুটো ঢেকে ফেলল।

 

 

 

তারপর সোজা হয়ে দাঁড়াল

 

সবজিওয়ালা সঙ্গে সঙ্গে নিজের ভুল বুঝতে পেরে বললেন- ওটাকে স্কোয়াশ বোলে, বৌদি! এখানকার সবজি নয়।আপনি বাড় নিয়ে খেয়ে দেখেন কেমন লাগে।আমার মা সবজিওয়ালাকে এমনভাবে দেখার জন্য অত্যন্ত বিরক্ত হয়েছিলেন।

 

মা রেগে বললো – “দরকার নেই আপনার স্কোয়াশ এর কত টাকা হয়েছে বলুন বাকি সবজির।

 

 

 

তারপরে সবজিওয়ালা মাকে পরিমাণ বলল, তার পরে মা তাকে টাকা দেয় এবং আমরা চলে যাই।

 

 

 

আমিও মায়ের সাথে সাথে চলে গেলাম কিন্তু অামার মনে সবজিওয়ালার ওইভাবে মায়ের দুধের দিকে তাকানো দৃশ্য টা মনে পড়ছিল অার ধনবাবাজি টা প্যান্টের তলায় ধাক্কা দিচ্ছিল।

 

সবজিওয়ালার সাথে ওই ঘটনার পর কয়েকদিন ঘটনাবহুল কিছুই ঘটেনি।

 

এর মধ্যে আমাদের বৃদ্ধা চাকরানী অসুস্থ হয়ে পড়ে

 

কয়েকদিন অনুপস্থিত থাকার পর, তার ছেলে একদিন আমাদের দোরগোড়ায় হাজির।আমার মা বাড়িতে ছিল একটি বাদামী রঙের নাইটি পরাছিল যা মার শরীর থেকে ঢিলেঢালাভাবে ঝুলছিল।যথারীতি, মা নীচে ব্রা পরেনি এবং তার কারণে, মার রসালো মাইগুলি এমনকি সামান্য নড়াচড়ার সাথে প্রচন্ডভাবে ঝাঁকুনি দিচ্ছিল।

 

 

 

চাকরাণীর ছেলে কলিংবেল বাজাল এবং আমি শুনতে পেলেও আমি সেখানে পৌঁছানোর আগেই মা দরজা খুলে দিল।

 

 

 

“”নমস্কার বৌদি কেমন আছেন”।

 

 

 

তিনি তার কথা থামিয়ে দিলেন কারণ তিনি তার সামনে দাঁড়িয়ে থাকা মহৎ কুমারীটির দিকে তাকিয়ে থাকতে পারলেন না।মুখ খোলা রেখে তিনি আমার মায়ের দিকে এমনভাবে তাকিয়ে থাকলেন যেন তিনি একরকম রানী।

 

 

 

“হ্যাঁ,বলুন আপনি কে” আমার মা জিজ্ঞেস করলেন।

 

 

 

ওই লোকটির চেহারা দেখে মা বেশ মজা পেয়েছিলেন।

 

 

 

লোকটির বয়স ৪৫ বছরের কাছাকাছি এবং মার চেয়ে অনেক খাটো, প্রায় মার স্তনের উচ্চতা পর্যন্ত (যা পরে তার সবচেয়ে বড় সুবিধা হিসেবে প্রমাণিত হবে)।লোকটাকে আসলে মার চেয়ে অনেক বেশি বয়স্ক দেখাচ্ছিল।তার মাথার দুপাশে মাত্র কয়েকটি রুপালি চুলের সাথে প্রায় টাক।তার গাঢ় রং ছিল এবং তার দাড়ির কিছু অংশ রূপালী এবং কিছু কালো ছিল।তিনি একটি নোংরা হলুদ বোতামযুক্ত শার্ট পরেছিলেন যা তার দুর্বল শরীর থেকে ঢিলেঢালাভাবে ঝুলছিল এবং নীচে তিনি কিছু পুরানো ট্রাউজার পরেছিলেন যাতে আসল উপাদানের চেয়ে বেশি প্যাচ-ওয়ার্ক ছিল।যখন আমার মা তাকে জিজ্ঞাসা করলেন তিনি কে, তিনিসাথে সাথে তার ট্রান্স থেকে বেরিয়ে এসে উত্তর দিয়েছিলেন – ওহ, ওহ….আমি হারিয়া। আমার মা আপনার এখানে কাজ করে

 

 

 

আমার মা তাকে কিছুটা সন্দেহ করেছিলেন, কিন্তু তিনি যখন বুঝতে পারলেন যে আমি বাড়িতে ছিলাম তখন

 

তিনি তাকে ভিতরে আসতে বললেন।যখন মা সিঁড়ি বেয়ে উঠল, আমি দেখলাম নোংরা বৃদ্ধ লোকটি মার পাছার দিকে তাকিয়ে আছে এবং তার ঠোঁট চাটছে।

 

আমি তার অবস্থা ভালভাবে কল্পনা করতে পারি।যেহেতু আমার মা বাড়িতে কোনও প্যান্টি পরেন না, তারমোটা পোঁদ একটি তরঙ্গের মতো গতিতে দুলছিল কারণ মা স্থিরভাবে আমাদের বাড়ির সিঁড়ি বেয়ে উঠছিলেন।মাঝে মাঝে, মার নাইটি একটি লোভনীয় ভঙ্গিতে তার পাছার ফাটলে আটকে যেত এবং প্রতিফলন হিসাবে মা তার হাত দিয়ে তার পাছা থেকে সেগুলি খুলে ফেলত।একজন উচ্চ শ্রেনীর ভদ্রমহিলা এমন অযত্নে অভিনয় করায় হরিয়া তার ট্রাউজারের উপর দিয়ে তার বাড়া আঁচড়াতে লাগল।আমার মা যখন বসার ঘরের মেঝেতে পৌঁছলেন, তিনি ঘুরে দাঁড়ালেন এবং সাথে সাথে হারিয়া তার হাত তার বাড়া থেকে সরিয়ে ফেলল।

 

 

 

মা – আপনি বসুন

 

 

 

হারিয়া- না না, বৌদি তা কি কোরে হই আপনি উপরে বসুন, আমি নিছে বসচিএই বলে তিনি উল্টোদিকের চেয়ারে মেঝেতে বসে পড়লেন।

 

 

 

মা- ওকে যেমন আপনার ইচ্ছ

 

আমার মা তখন সোফায় বসার চেষ্টা করলেন এবং মার বড় নিতম্ব নরম কুশনের উপর ঠেকল, এক মুহূর্তের জন্যমার দুধদুটো নাইটির উপর দিয়ে লাফিয়ে উঠল।এটা দেখে হারিয়া তার ট্রাউজারের উপরে তার পুরুষত্ব আঁচড়াতে লাগল। আমার মা তা লক্ষ্য করলেন এবং সাথে সাথে তাকালেন।

 

 

 

মা – আচ্ছা, তো মাসি…মানে আপনার মা, কেমন আছেন”

 

 

 

মা আবার তার ট্রাউজারের দিকে তাকাল এবং বুঝতে পারল যে সে আঁচড় দেওয়া বন্ধ করেছে কিন্তু তার বাম হাত এখনও একই জায়গায় ছিল।

 

 

 

হারিয়া – ওনার শরীর খুব একটা ভালো নয়।ডাক্তার বলতেছে অসুখ সারতে আর কয়টা দিন লেগে যাবে।

 

তাই আমি বলছিলাম, যে কটাদিন মা কাম করতে আইতে পারবে না, সেকটাদিন যদি আমিওনার হয়ে কাম করি তাহলে কি চলবে?বলেই সে ওর মাইয়ের দিকে তাকিয়ে থাকল।এই কথা বলার সময় এটা আমার মাকে কিছুটা অস্বস্তিতে ফেলেছিল।তিনি এই লোকটিকে নিয়ে সন্দিহান ছিলেন যদিও তাকে

 

বরং নিরীহ মনে হয়েছিল।

 

 

 

মা- কিন্তু আপনি কি সব কাজকর্ম একলা করতে পারবেন?

 

 

 

হারিয়া- অবশ্যই বৌদি।। অন্যথায় আপনি যদি মাত্র এক মাসের জন্য অন্য একজন চাকরকে ভাড়া করেন তবে আপনাকে এখন যে বেতন দিচ্ছেন তার থেকে অন্তত তিনগুণ টাকা দিতে হবে!”

 

 

 

আমার মা এক সেকেন্ড ভেবে বললেন – “হুম, এটা ঠিকি বলেছেন। কিন্তু অাপনি কি রান্না করতে জানেন।

 

 

 

যদিও মার তাকে খুব একটা পছন্দ হয় নি, কিন্তু মা তার প্রয়োজনের চেয়ে বেশি অর্থ ব্যয় করার কোনো ইচ্ছা ছিল না।

 

 

 

হারিয়া – হ্যাঁ আমি এত ভালো রান্না জানি যে আমার খাবারের স্বাদ পেলেই আপনি আপনার আঙ্গুল চাটতে শুরু করবেন বৌদি।

 

 

 

মা – আচ্ছা, তাহলে কালকে থেকে কাজ শুরু করতে পারেন।

 

 

 

“ধন্যবাদ!” তার মুখ উজ্জ্বল হতে লাগল এবং তিনি আমার মায়ের সাথে উঠে দাঁড়ালেন।তার উচ্চতা এমন ছিল যে এটি আমার মায়ের স্তনের সমান ছিল এবং তিনি মায়ের দিকে এমন অশালীনভাবে তাকাতে থাকলেন, যে আমার মা রাগান্বিত চোখে তার দিকে তাকাতে শুরু করেন।

 

“আচ্ছা, তাহলে আমি চলি।কাল আসবো খান।

 

 

 

মা – “ঠিক আছে।

 

 

 

তারপরে তিনি সিঁড়ি বেয়ে নামতে শুরু করলেন এবং দরজার কাছে পৌঁছানোর সাথে সাথে মার দিকে শেষবার অশ্লীল দৃষ্টি দিলেন। আমার মা তার সিদ্ধান্তের জন্য সম্ভবত অনুশোচনা করে সরে গিয়েছিলেন। –

 

 

 

 

 

 

 

 

 

হারিয়া চলে যাওয়ার পর, যদিও, আমি আমার মাকে এমন কিছু করতে দেখেছি যা আমি কখনও ভাবিনি।

 

যখন মা রান্নাঘরের ভিতরে যাচ্ছিল, আমি দেখলাম মা অারামে তার ভোদার জায়গাটিতে তার নাইটির উপর দিয়েই ডলছে অার উহ অাহ অাওয়াজ করছিল।।মা নিশ্চয়ই ভেবেছিল কেউ তাকাচ্ছে না

কিন্তু মা ভুল ছিল।

হারিয়া চলে যাওয়ার পরের দিন সন্ধায় আমার মা কিছু ব্লাউজ বানানোর জন্য দর্জির কাছে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছিল।আমার কাজিনের বিয়ে শীঘ্রই আসছিল এবং মা সেই অনুষ্ঠানে যে কোনও মহিলার থেকে নিজেকে নিখুঁত ভাবে পরিবেশন করতে চেয়েছিল।

মা যখন অামাকে বলল যে কিছু ব্লাউজ বানানোর জন্য মা দর্জির কাছে যাচ্ছে।

তখন অামি বললাম – মা, আমি যাবো তোমার সাথে।

মা – কেনো তোর কি কাজ ওখানে।

অামি – এমনি ঘরে বসেই বা কি করবো সবে পরীক্ষা শেষ হলো। তাই ভাবলাম তোমার সাথে একটু যাই।
বলেই আমি আমার চোখ দিয়ে মায়ের দিকে মায়ার দৃষ্টিতে তাকালাম, যা সবসময় কাজ করে বলে মনে হয়।এবং এটা করেছে! আমার মা হেসে আমার মাথায় হাত বুলিয়ে দিল অার বলল – আচ্ছা বাবু, চল তাহলে।

আমি খুব উত্তেজিত ছিলাম।আমি বাইরে যেতে পারব বলে নয়, কারণ এখন আমি দেখতে পাব যে আমাদের স্থানীয় দর্জি দোকানে আসলে কী হয়।আমি আমার একজনের কাছ থেকে শুনেছিলাম, যে বুড়ো দর্জি সত্যিকারের বিকৃত পুরুষ ছিল।পরিমাপ করার অজুহাতে সে অল্পবয়সী মেয়েদের দুধ এবং পাছা হাতড়ে বেড়াত।
আমি নিজের জন্য অামার মায়ের সাথে ঠিক ওইরকম দৃশ্য দেখতে চাচ্ছিলাম।আমার মা লাল রঙের হালকা শিফন শাড়ী পরেছিলেন।পাতলা কাপড়ের তৈরি শাড়ি।কিন্তু যেহেতু রাতের সময় ছিল, তাই এটি দেখার ঝুঁকি কম ছিল না।নিচে তিনি টাইট বিট-লাল ব্লাউজ পরেছিলেন যা মার বুকের যথেষ্ট ক্লিভেজকে বেশ আকর্ষণীয়ভাবে দেখাচ্ছিল।

 

মা যে দর্জির দোকানে যাচ্ছিলেন তা মিশ্র লিঙ্গের দোকান ছিল – মানে পুরুষ এবং মহিলা উভয়কেই সেখানে যেতে এবং কাপড় সেলাই করার অনুমতি দেওয়া হয়েছিল।দোকানটির ভিতরে একটি পৃথক কক্ষ ছিল যা একটি ট্রায়াল রুম এবং একটি পরিমাপ ঘর (মহিলাদের জন্য)।আমরা যখন দোকানে প্রবেশ করি, তখন দোকানটি তুলনামূলকভাবে খালি ছিল।সেখানে মাত্র দুটি অল্পবয়সী মেয়ে ছিল এবং মনে হচ্ছে তারাও চলে যাচ্ছে যেহেতু তারা দর্জির(কাকাবাবু) সাথে অর্থ দানের বিষয়ে কথা বলছিল, যিনি তার বিল-প্যাডে জিনিসগুলি নোট করছেন।কাকাবাবু ছিলেন একজন বৃদ্ধ – প্রায় ষাট বছর বয়সী – দুর্বল দেহের। তার চোখে মোটা চশমা ছিল এবং তার মাথায় ছিল টাক আমি সন্দেহ করতে লাগলাম যে আমি তার সম্পর্কে যে গল্পগুলি শুনেছিলাম তা আসলে সত্য কিনা।

আমার মা গিয়ে মেয়েদের পাশে দাঁড়ালেন এবং দর্জিকেবললেন – কাকাবাবু, কেমন আছেন

বুড়ো মুখ তুলে তাকিয়ে হাসলেন।সম্ভবত প্রথম লোক যে অামার মায়ের সাথে তার সুস্বাদু দুধজোড়ার পরিবর্তে তার মুখের দিকে তাকিয়েছিল।

“এটা আমার ছেলে” মা আমার দিকে ইশারা করে বললেন।

তিনি আমাকে দেখে হাসলেন এবং আমিও একটু হাসি দিয়ে মুখ ফিরিয়ে নিলাম।।

মা – অামার কয়েকটা ব্লাউজ অার পেটিকোট বানানোর ছিল। রিমলি কোথায় ও কি ভিতরে? তাহলে অামি মাপ টা দিয়ে অাসি।
ভিতরে বলতে, ট্রায়াল রুম/মেজারমেন্ট রুম বোঝায়।

কাকাবাবু – “না, রিমলি আজ অাসেনি। ওর শরীর খারাপ।
আমার মা হঠাৎ চিন্তিত হয়ে উঠলেন।
মা – তাহলে মাপ কে নেবে আপনি?

সেই মুহুর্তে একটি বিশাল লোক – প্রায় ছয় ফুট লম্বা – একটি অল্পবয়সী মেয়ের সাথে ট্রায়াল রুমের ভিতর থেকে বেরিয়ে আসে।
মেয়েটিকে দেখতে প্রায় উনিশ বছর বয়সী এবং কাকাবাবুর সাথে কথা বলা অন্য দুটি মেয়ের সাথে বলে মনে হচ্ছে।যখন সেই মেয়েটা বাইরে এলো, তাকে কেমন যেন অগোছালো লাগছিল।তার চুলগুলি এলোমেলো ছিল, তার সালোয়ারের একটি দিক তার থেকে পিছলে গিয়েছিল যা সে অবিলম্বে সামঞ্জস্য করে এবং তার ওড়না অনুপস্থিত ছিল।

অার বিশাল মানুষটির ছিল অন্য গল্প।তার ভারী গঠন সত্ত্বেও, তার একটি ভয়ঙ্কর মুখ ছিল।তার চোয়াল ঠিকমতো সেট করা ছিল না, কয়েক সপ্তাহ ধরে সে দাড়ি কামাননি এবং তার মুখ থেকে আক্ষরিক অর্থে গুটখার ভয়ঙ্কর গন্ধ অাসছিল।তার পরনে ছিল একটি নোংরা ট্যাঙ্ক টপ এবং একটি লুঙ্গি, তার বুকে এবং পিঠে প্রচুর চুল ছিল এবং তাকে একটি নোংরা শূকরের মতো দেখাচ্ছিল ।ট্রায়াল রুম থেকে বের হওয়ার সাথে সাথে আমি দেখতেপেলাম তার ক্ষুধার্ত চোখ আমার মাকে মাথা থেকে পা পর্যন্ত মাপছে।সে মার দিকে মুখ করে ছিল তাই তার চোখ মার শরীরের প্রতিটি ইঞ্চি চিহ্নিত করছিল দেখতে – মার সুন্দর দাগহীন মুখ থেকে তরমুজের মতো আঁটসাঁট দুইজোড়া থেকে নাভী ।

কাকাবাবু যখন তাদের বিল মিটিয়ে দিলেন, তখন মেয়েরা দোকান থেকে বেরিয়ে গেল।

তখন কাকাবাবু মার দিকে ফিরে বলল – “হ্যাঁ, তো কি বলছিলেন যেন।

মা – রিমলি যখন নেই তাহলে আমার মাপ কে নেবে?

কাকাবাবু – কেনো, এই যে হরিপদ নেবে। সে আজকেই এসেছে আমদের গ্রাম থেকে আমার ভাইপো হয়।

আমার মা হতবাক হয়ে গেলেন।মা ওই লোকটার দিকে ফিরে তাকালেন এবং তাকে একটি ঘৃণ্য হাসি দিয়ে তার দিকে তাকিয়ে থাকতে দেখেন।

মা – ধুর! কি বলছেন সে আমার ব্লাউজ, পেটিকোট এর মাপ কি কোরে নেবে আপনার নিতে কি অসুবিধা।আমার মায়ের মনে হলো এই কুৎসিত এবং অশিক্ষিত লোকটা, তার বুক ও পাছার মাপ নেওয়ার যোগ্য না।।।

কাকাবাবু – কেনো কি অসুবিধা এই যে আপনার সামনে যেই মেয়েটা বেরোলো তার মাপ ও এই হরিপদই নিয়েছে। আপনর চিন্তার কোন করন নেই।যাইহোক, যদি আপনার কোন সমস্যা হয়, তাহলে আপনি পরের সপ্তাহে ফিরে আসতে পারেন। আমি নিশ্চিত রিমলি ততদিনে তার অসুস্থতা থেকে মুক্ত হবে

আমার মা কনফিউজড হয়ে পড়েছিল।বিয়ের আর মাত্র দু সপ্তাহ বাকি ছিল এবং বৃদ্ধ মানুষটি সাধারণত ব্লাউজ পেটিকোট বানাতে এক সপ্তাহের বেশি সময় নেয়। বাধ্য হয়ে মাকে হ্যা বলতে হয়েছিল।। মায়ের হ্যা শুনে কাকাবাবু ও হরিপদ দুইজন দুইজনের দিকে তাকিয়ে শয়তানি একটা হাসি হাসল।

মা তখন ওদের দিকে তাকিয়ে বললেন – ঠিকছে।চলুন ট্রায়াল রুমে।

সাথে সাথে, আমার মা, কাকাবাবু আর হরিপদ ঢুকে গেলে।এবং তারা ভিতরে যাওয়ার সাথে সাথে আমি দরজার ধারের কাছে একটি সরু ফাটল লক্ষ্য করলাম।ভিতরে কি ঘটছে তা একবার উঁকি দেওয়া আমার জন্য যথেষ্ট ছিল।ট্রায়াল রুমটি ছিল একটি ছোট আবছা আলোর ঘর যারদরজার বিপরীতে একটি সরু আয়না ছিল।
তাদের সামনে আমি আমার মায়ের চোখে অস্বস্তি দেখতে পাচ্ছিলাম। সেই বড় পাশবিক হরিপদ মার ঠিক পিছনে দাঁড়িয়ে ছিল এবং সে এত কাছে ছিল যে মা নিঃসন্দেহে অনুভব করতে পারে যে তার গরম নিঃশ্বাস মার খোলা মসৃণ পিঠে স্পর্শ করছে। মার সাথে দাঁড়িয়ে থাকা দুই পুরুষের থেকে নির্গত তাপের পাশাপাশি প্রাকৃতিক গরমের কারণে মা এখন ঘামতে শুরু করেছে। কাকাবাবু তার নোটপ্যাডে কিছু একটা লিখছিলেন।।

তখন কাকাবাবু আমার মাকে বললেন – তাহলে শুরু করা যাক।

মা – হ্যা অবশ্যই

কাকাবাবু – তা বৌদি, আপনি তাহলে ব্লাউজ আর পেটিকোট বানাতে এসছেন শুধু?

আমার মা একটু ইতস্তত করে বললেন – “হ্যাঁ।

কাকাবাবু – ওকে তাহলে প্রথম ব্লাউজ এর মাপ নেওয়া যাক।আপনার সাইজ বলুন।

প্রশ্নটা শুনে মা চমকে উঠলেন।

মা – আপনর খাতায় তো আমার সাইজ সব লেখা আছে

কাকাবাবু – আরে কি মুশকিল! আমি সেগুলো হারিয়ে ফেলেচি বলেই তো আপনাকে অবার মাপ দিতে বলছি। নয়তো আমি ঐ মাপ দেখেয় বানিয়ে দিতাম।

আমার মা কারণটি বুঝতে পেরেছিলেন তবে তিনি হরিপদর মতো নিম্ন শ্রেণীর অপরিচিত ব্যক্তির সামনে তার ব্যক্তিগত জিনিসগুলি প্রকাশ করতে খুব লজ্জা পাচ্ছিলেন

মা – “ছ..ত্রিশ…ছত্রিশ।” অনেক অস্বস্তি নিয়ে বলল।

আমি দেখতে পেলাম পাশবিক হরিপদ তার কথা শুনে নিঃশব্দে হাসছে।

কাকাবাবু – ছত্রিশ কি?

মা জানত যে তাকে তার কাপের আকার বলতে হবে, কিন্তু মা সেটা ভুলে গিয়েছিল। ঘরের পরিবেশ মার অনুভূতি কিছুটা নিস্তেজ করে দিচ্ছিল।

মা – থার্টি সিক্স ডাবল-ডি”,
মা তোতলানো কণ্ঠে জবাব দিল।

কাকাবাবু – বাহ বেশ ভালো।
কাকাবাবু একটা গালভরা হাসি দিয়ে বললেন এবং সেটা তার নোটপ্যাডে লিখে দিলেন।

তখন হরিপদের দিকে চোখ পড়তেই দেখলাম যে সে মায়ের এই দুর্দশায় নীরব হাসি হাসছিল।
আমার মা দীর্ঘ সরু আয়নার পাশে দাঁড়িয়ে ছিলেন যেটি তার নিজের স্বেচ্ছাচারী চিত্রটি ঠিক রাখতে সক্ষম ছিল না। অতএব, তিনি দেখতে পাচ্ছেন না যে তার পিছনে কী ঘটছে।

কাকাবাবু – আচ্ছা তাহলে বৌদি এবার শাড়ি টা খুলে ফেলুন।
কাকাবাবু এমন শান্ত ভঙ্গিতে বললেন যে আমার মা অবাক হয়ে গেল।
মা – কেন শাড়ী কেন খোলা লাগবে।
অবাক হয়ে অার কিছুটা লজ্জা মাখা মুখে বলল।

কাকাবাবু – আরে শাড়ি না খুললে মাপ নেবো কি ভাবে। আপনি তো জানেন বৌদি খালি মুখে আপনার মাপ বললে হবে নাকি তাহলে আপনকে ট্রায়াল রুমে আনার মানে টা কি হল। আমদের নিশ্চিত করতে হবে সবকিছু।

আমার মা এখন প্রচুর ঘামছিলেন। তিনি হরিপদর দিকে ফিরে তাকালেন যিনি এখনও পিছন থেকে তার দিকে তাকাচ্ছেন বলে মনে হচ্ছে। তার চোখের ক্ষুধার্ত চেহারাটি মার পাছার উপর। এমনকি আমি এখন মার জন্য একটু ভীত বোধ করছিলাম, যদিও অামার বাড়াটা ফুলেফেঁপে উঠছে।

মার এখন কোন উপায় ছিল না। ধীরে ধীরে তার অাচলটা খুলে ফেলল।তখন মায়ের টাইট ছোট ব্লাউজটা কাকাবাবুর চোখের সামনে উন্মুক্ত হয়ে গেল। হরিপদও সামনে চলে এসে মায়ের বুকের দিকে তাকিয়ে রইল। মা লজ্জায় মুখ নিচু করে রাখল। হরিপদ মার চেয়ে লম্বা ছিল, তাই সে মার দুই রসালো দুধের মাঝে যে সরু উপত্যকা তৈরি হয়েছিল তার দিকে তাকাতে লাগল। আমার মা তার কোমর থেকে তার শাড়ির ভাঁজ বের করার সময় হরিপদ ও বৃদ্ধ কাকাবাবুও তার মোটা চশমা দিয়ে মার মাদক দেহের দিকে বিস্ময়ে তাকিয়ে ছিলেন। একের পর এক ভাঁজ খুলে যাওয়ার সাথে সাথে মার পেটিকোটটি দৃশ্যমান হয়ে উঠল। পেটিকোটটি ছিল সমুদ্র-সবুজ রঙের এবং ছোট সাদা থ্রেডটি এটিকে একত্রিত করে দেখে মনে হয়েছিল যে এটি বৃদ্ধকে উত্যক্ত করার জন্য উত্যক্ত করছে, কারণ বুড়ো কাকাবাবু পেটিকোটের দিকে অপলক দৃষ্টিতে তাকিয়ে ছিল।
শীঘ্রই, মার শাড়িটি পুরোপুরি খুলে গেল এবং মা শাড়ীটাকে মাটিতে ফেলে দিল, এবং তারপর মা তার মূল্যবান দুধজোড়ায় দুইহাত গুটিয়ে রাখল কারণ মা খুব লজ্জা পাচ্ছিল। যদিও আমি আমার মাকে আমাদের বাড়ির ভিতরে বেশ কয়েকবার পেটিকোট এবং ব্লাউজ পরা অবস্থায় দেখেছি, আমি কখনই ভাবিনি যে একদিন আমি এই দুই বিকৃত ক্ষুধার্ত পুরুষের সামনে মাকে এভাবে দেখতে পাব। এটা দেখে অামার বাড়াটা অারোও বড় হতে লাগল। আমার মা এক মুহূর্তের জন্য কাকাবাবুর দিকে তাকালেন, মা দেখতে পান দর্জি মার গভীর নাভির দিকে তাকিয়ে আছে।

মা বলল – “ইসসস, এভাবে কি দেখছেন আমি লজ্জা পাচ্ছি।

কাকাবাবু – আপনর তো জবাব নেই বৌদি। এতো বছর বাদেও আপনি নিজের গতর যেভাবে মেইনটেইন করেছেন যে কেউ দেখালে পাগল হয়ে যাবে।

 

আমার মা সামান্য প্রশংসায় ইমপ্রেস হচ্ছিল অার লজ্জাও পাচ্ছিল। আমি দেখতে পাচ্ছিলাম যে সেই ঘরে পা রাখার পর প্রথমবার মা কিছুটা আরাম বোধ করছে।

কাকাবাবু – “আচ্ছা তাহলে চলুন, শুরু করা যাক বৌদি।

বুড়ো কাকাবাবু অবশেষে মায়ের নাভী থেকে চোখ সরিয়ে বলল – “হরিপদ, টেপ টা নিয়ে বৌদির মাপ নে।

হরিপদ টেপ টা হাতে নিয়ে বলল – ঠিকছে। মাপ নিতে শুরু করি। বৌদি হাত টা একদোম সোজা করে তুলুন।

মার এখন অার আপত্তি করার উপায় ছিল না। হরিপদ ধীরে ধীরে তার হাত মায়ের বুকের দিকে নিতে গেল।

হঠাৎ থেমে একটা ভারী আওয়াজ দিয়ে বলল – বৌদির মনে হয় খুব গরম লাগছে। বগল এর জায়গার ব্লাউজ তো পুরো ভিজে গেছে।। আমার মা খুব অপমানিত বোধ করেছিলেন যখন নিম্ন শ্রেণীর লোকটা কাকাবাবুর সামনে উচ্চস্বরে বলেছিলেন। কিন্তু তারপরে তিনি এমন কিছু করেছিলেন যা আরও অবমাননাকর ছিল।

সতর্কতা ছাড়াই, হরিপদ তার রুক্ষ হাত দিয়ে মায়ের বাম বগলের কাছে ভেজা জায়গাটি স্পর্শ করেন যার ফলে মা কেপে ওঠেন এবং ডানদিকে সরে যান।

মা – “আহ! কেতুকুতু লেগেছে!

তারপর, হরিপদ তার হাত শুঁকলেন এবং মিষ্টি গন্ধ পেয়ে পাগলের মতো হাসলেন। আমি অবাক হয়েছিলাম যে আমার মায়ের এত স্বাভাবিক প্রতিক্রিয়া শুনে। সাধারনত কেউ যদি মার সাথে এমন করার চেষ্টা করে, মা তাকে কড়া চড় দিবে! আমি অনুমান করি যে মা এই লোকটির শরীর দেখে কিছুটা ভীত ছিল এবং এইভাবে, মা প্রতিবাদ না করার সিদ্ধান্ত নিয়েছিল।

ওটার পর কাকাবাবু হরিপদকে একটু বকাঝকা করলেন এবং আন্তরিকতার সাথে কাজ করার নির্দেশ দিলেন। হরিপদ তখন মায়ের হাতা মাপতে মার পাশে এল। তিনি এখন সরাসরি আমার মায়ের পাশে, আয়নার বিপরীতে দাঁড়িয়ে ছিলেন। সে মার চেয়ে লম্বা ছিলেন এবং সে মার ব্লাউজ-ঢাকা স্তনের দিকে তাকালেন, মা প্রচণ্ডভাবে শ্বাস নিতে শুরু করেছিলেন। মার তরমুজের মত খাড়া দুধগুলো প্রতি নিঃশ্বাসের সাথে অশ্লীলভাবে উপরে এবং নিচে নামতে শুরু করল আমার মায়ের দুধ তার ব্লাউজের উপর দিয়ে সামান্য আরো দৃশ্যমান হয়েগেছিল। আমি কেবল হরিপদের পিছনের দিকটি দেখতে পাচ্ছিলাম, কিন্তু যখন আমি আয়নার দিকে ফিরে তাকালাম, আমি হতবাক হয়ে গেলাম। হরিপদের লুঙ্গির উপর একটি বিশাল তাঁবু তৈরি হয়েছে এবং দেখে মনে হচ্ছে একটি সাপ তার মধ্যে দিয়ে মাথা বের করার চেষ্টা করছে। আমার মা এক সেকেন্ডের জন্য নিচের দিকে তাকাল এবং মার চোখ বড় হয়ে গেল। তারপর মা চোখ সরিয়ে নিল। ওদিকে হরিপদ মার ব্লাউজের হাতা চেক করতে লাগল। তার ঠাণ্ডা রুক্ষ হাত আমার মায়ের মসৃণ খালি বাহুতে ঘুরছিল, আমি মায়ের কেপে উঠা দেখতে পাচ্ছিলাম এবং মা ঠোঁট কামড়াচ্ছে। মাপ নেওয়ার সময় হরিপদ ধীরে ধীরে মার ডান বাহুতে আঙ্গুল ঘষতে থাকে। তারপর, হরিপদ মার অন্য হাতেও একই কাজ করেছে। এই কাজটা করতে করতে হরিপদ কাকাবাবুর কাছে ক্রমাগত গুনগুন করছিল। মার পরিমাপ সম্ভবত. তারপর আবার মার পিছন দিকে চলে গেল। সে মার পিছনে দাঁড়ানোর সাথে সাথে আমি আমার মায়ের মুখ থেকে একটি হালকা অাহ অাওয়াজ শুনতে পেলাম এবং কোনো কারণে মা সামনের দিকে সরে গেলেন। আমি অবশ্যই জানতাম কারণটা কী। হরিপদের রাক্ষস বাড়াটা নিশ্চয়ই মার পেটিকোট আচ্ছাদিত করে মার পাছায় খোঁচা মেরেছে।

কাকাবাবু যখন মার অাহ অাওয়াজ শুনলেন, তিনিও মুখ তুলে তাকালেন অার বললেন – কি হোলো বৌদি?

মা – “কে…কি…কিছু না।” (“না…না…কিছুই হয়নি।”)
মা কথা বলতে পারল না। মা প্রচুর ঘামছিল। ঘামের জপমালা মার দুধের উপরের অংশে তৈরি হতে শুরু করে এবং অত্যন্ত সেক্সি লাগছিল যখন সেগুলি নীচে প্রবাহিত হচ্ছিল।

কাকাবাবু – হরিপদ, এবর পিঠের মাপ তা নিয়ে নে।

হরিপদ তখন মার আরও কাছে এলো এবং আমি দেখতে পেলাম আমার মা অস্বস্তিকরভাবে নড়াচড়া করছেন কারণ হরিপদের শক্ত বাড়া আবার মার লোভনীয় পাছাতে ধাক্কা দিয়েছে। তারপরে হরিপদ মার কানের কাছে তার মুখ নিয়ে এসে মার কানে কিছু বলল যা আমার মনে হয়,,, “কয়েক মুহূর্ত সোজা হয়ে দাঁড়াননা, ম্যাডাম।”

হরিপদের মুখটি মার কানের কাছে এতটাই কাছে ছিল যে দেখে মনে হচ্ছে সে তার বাদামী জিভ দিয়ে মার কানের কাছে চাটছে। মাকে এমন আপোষহীন অবস্থায় আমি কমই দেখেছি। তবে আরও কিছু হওয়ার বাকি ছিল। মার পিঠ পরিমাপ করার সময়, হরিপদ টেপ ব্যবহার না করার সিদ্ধান্ত নিয়েছে। সে আমার মায়ের ব্লাউজের পিছনে প্রসারিত করতে লাগলেন দেখার জন্য যে কতটা ঢিলা বা টাইট সেখানে। এটি ছিল আদর্শ পদ্ধতি, তাই আমি মনে করি আমার মা জানত যে এটি হবে এবং তাই মা কোনো প্রতিবাদ করেননি। যাইহোক, আমি লক্ষ্য করলাম মা তার ঠোঁট কামড়াচ্ছে এবং চোখ বন্ধ করে অাছে, হয় ভয়ে বা উত্তেজনায়। হরিপদর মুখের অভিব্যক্তি থেকে আমি লক্ষ্য করতে পারি যে এত কাছে থেকে তার নিষ্কলঙ্ক, চিকনা পীঠ দেখে সে বেশ মুগ্ধ হয়েছিলেন! হরিপদ যখন তার বাম হাতে এই পরিমাপ নিচ্ছিল, আমি দেখলাম তার অন্য হাতটি ধীরে ধীরে তার রাক্ষস বাড়ার দিকে এগিয়ে যাচ্ছে। তারপর এটি গন্তব্যে পৌঁছানোর সাথে সাথে সে সাহসের সাথে এটিকে তার লুঙ্গির উপর মারতে শুরু করেন। আমি নিশ্চিত ছিলাম যে তার শিলা-কঠিন লিঙ্গ আমার মায়ের মূল্যবান গ্লোবগুলিতে খোঁচা দিচ্ছে , এই দৃশ্য দেখেই আমি দোকানের মধ্যেই আমার প্যান্ট থেকে আমার বাড়াটা বের করে নিয়েছিলাম – গ্রাহকের সম্ভাব্য আগমনের বিষয়ে আর যত্ন নিই না – এবং আমি খেচতে শুরু করি। হরিপদ তখন মাপ নেওয়ার অজুহাতে মায়ের মসৃণ পিঠে আঙ্গুল দিয়ে ঘষতে লাগল। আমি স্পষ্ট দেখতে পাচ্ছিলাম মার পুরো শরীর এখন কাঁপছে এবং মার মুখের অভিব্যক্তি ভয় থেকে পরমানন্দে পরিবর্তিত হচ্ছে। আমি জানতাম মা তার পরিপক্ক শরীরে একজন পুরুষের রুক্ষ হাতের স্পর্শ এবং অনুভূতি উপভোগ করছে। কাকাবাবু তার অবস্থান থেকে ক্রমাগত মার ভরা স্তনের দিকে নজর রাখছিলেন। ঠিক তখনই আমি লক্ষ্য করলাম হরিপদ আমার মায়ের ব্লাউজের পিছন থেকে নিজের দিকে যতটা সম্ভব টেনে নিচ্ছে এইভাবে তৈরি হওয়া ফাঁক চেক করার জন্য।

হঠাৎ কাকাবাবু মন্তব্য করলেন – “কিরে হারামজাদা, মাপ গুলো কি তোর বাপ বলবে এতখোঁন ধরে বৌদির ফরসা পীঠ এর দিকে চেয়ে আছিস কেনো জলদি পীঠের মাপ টা বল।
মন্তব্যটি এতটাই সরাসরি এবং অশ্লীল ছিল যে আমার মা দ্রুত নিজেকে সোজা করল এবং মার অভিব্যক্তি আবার পরমানন্দ থেকে লজ্জায় পরিবর্তিতর্তি হল। এই পরিস্থিতিতে মার সাথে যা ঘটছে তা সত্যিই উপভোগ করার জন্য মা সম্ভবত নিজেকে দোষী বোধ করছিল।

হরিপদ – আরে বলছি তো! লিখো… হরিপদ পাল্টা জবাব দিল, তারপর দর্জিকে মাপ বলল যা কাকাবাবু খাতায় লিখলেন

কাকাবাবু – হয়ে গেছে। এবার সামনে এসে বৌদির বুকের মাপ টা নে।
হরিপদ প্রত্যাখ্যান করতে চাইল না। আমি ভেবেছিলাম সে এসে আমার মায়ের সামনে দাঁড়াবে। কিন্তু তার বদলে হরিপদ মাকে বললেন – দেখি বৌদি ঘুরে দাড়ান।
আমার মা কথা মানতে বা বিনিময়ে কিছু বলার আগেই, হরিপদ তার রুক্ষ পুরুষালী হাত দিয়ে মার মাংসল পাছাকে আঁকড়ে ধরেন এবং একজন সাধারণ বেশ্যার মতো মাকে চারপাশে ঘুরিয়ে দেন। মা একটা ঘৃণার আর্তনাদ করে বলল, “আহ!

কাকাবাবু – কি হইছে টা কি!

মা – কাকাবাবু দেখুন না উনি কি করছেন! কোথায় হাতে দিচ্ছেন।

কাকাবাবু উত্তর দিলেন না।দেখলাম হরিপদ কাকাবাবুর চোখের দিকে তাকিয়ে আছে। সেই চোখগুলো লালসা আর ক্ষুধায় ভরে ছিল। কাকাবাবুও সেটা বুঝতে পারলেন।

হরিপদ – ক্ষমা করবেন, ম্যাডাম। আমি আপনার সুবিধার জনো তারা-হুড়ো করছি।
নোংরা হাসি দিয়ে বলল।

মা আর কিছু না বলে মাথা নাড়লেন। এবং তারপর মা নিচে তাকিয়ে দেখলেন হরিপদের বিশাল রডটি লুঙ্গির উপর ধাক্কা দিচ্ছে, তার ঢাকা গুদ থেকে মাত্র ইঞ্চি দূরে । মা অনিচ্ছাকৃতভাবে তার বিশাল বাড়া দেখে বিস্ময়ে তার মুখ খুলল এবং যখন মা হরিপদের হাসির শব্দ পেল তখনই তা বন্ধ করে দিল।

হরিপদ – হাত টা লম্বা করে মাথার ওপরে তুলে দিন। মাপ নিতে সুবিধে হবে।
আমার আম্মু যা বলেছে তাই করেছে। মা তার হাত উত্তোলন করার সাথে সাথে, মার দৃঢ় দুধগুলি মার ব্লাউজের উপরে প্রসারিত হওয়ার কারণে আরও বেশি উন্মোচিত হয়েছিল এবং মার ক্লিভেজটি অারোও বেশি বোঝা যাচ্ছিল। আমি আয়না থেকে দেখতে পাচ্ছিলাম যে আমার মাকে এখন বেশ লোভনীয় দেখাচ্ছে কারণ তার ব্লাউজের উপরে তার ক্রিম-সাদা ক্লিভেজের কয়েক ইঞ্চি অত্যন্ত লাভজনক উপায়ে দৃশ্যমান হয়েছে, কারণ মা ভিতরে একটি টাইট ব্রা পরেছিলেন। নোংরা পশু হরিপদ ব্লাউজের ফিটিং পরিদর্শন করার জন্য মার মাইয়ের দিকে হাত বাড়ানোর সাথে সাথে মারগালগুলি লাল হয়ে উঠছিল। এই সময় আমি প্রায় শুনতে পাচ্ছিলাম মা প্রচন্ড শ্বাস নিচ্ছে এবং মার উষ্ণ নিঃশ্বাস।

মায়ের বুকের নগ্ন অংশ স্পর্শ করার সাথে সাথে মা কাঁপতে লাগল। তারপর হরিপদ মার U- আকৃতির ঘাড়ের অংশের সামনের ব্লাউজটি একটু টেনে আনলেন যাতে এটি সামনে থেকে কতটা ঢিলেঢালা তা বোঝা যায়। হরিপদ এটি করতে করতে, তার আঙ্গুলগুলি মার খালি ঘাড়ের সাথে সাথে মার স্তনের উপরে ছোয়া দিতে থাকে এবং মা একটি মৃদু আর্তনাদ করে।

হরিপদ – কি হোলো, ম্যাডাম আমার হাত এর ছোয়া ভাল লাগছে না।
হরিপদ একটি অশুভ হাসি দিয়ে বললেন।

মা – না…না…সেরকম না।
একটা নার্ভাস হাসি দিয়ে উত্তর দিল।

আমি দেখতে পাচ্ছিলাম যে মা তার মাথার উপরে হাত তুলে কতটা অস্বস্তিকর বোধ করছিল, ঘাম মারবগলের অংশে ভেজা দাগ তৈরি করছে এবং মার টাইট ব্লাউজের উপর তার ব্রায়ের আউটলাইন উন্মোচিত করছে, এবং একজন নিম্ন শ্রেণীর পাশব পুরুষ মাকে স্পর্শ করছে এবং আঁকড়ে ধরছে প্রতিটি সুযোেগ। অন্যদিকে দর্জি কাকাবাবু এখন তার ট্রাউজারের ওপরে তার বাড়া কচলাতে শুরু করেছিলেন, যেহেতু আমার মায়ের পিঠ ঘুরিয়ে দেওয়া হয়েছিল। মাঝে মাঝে কাকাবাবু তার নাকটা মার কাছে নিয়ে আসছিল এবং মার পেটিকোট ঢাকা পাছা শুঁকছিল। একজন দুর্বল বৃদ্ধের জন্য, তিনি নিশ্চিতভাবেই একজন পরিণত মহিলাকে এমন আপোষহীন অবস্থায় দেখে বেশ উত্তেজিত ছিলেন। হরিপদ আবার মায়ের ব্লাউজের u-গলা চেক করতে লাগলো এবং বারবার মার ব্লাউজের উপর দিয়েই দুধ ছুঁয়ে দিচ্ছিল। হরিপদ আবার মার ব্লাউজের ঘাড় প্রসারিত করলেন এবং এবার সে এটিকে এতটাই টেনে নিলেন যে সে মার ব্লাউজের ভিতরে সাদা ব্রা স্ট্র্যাপ সুন্দর ভাবে দেখতে পাচ্ছিলেন। তারপর, সে কাকাবাবুর কাছে কিছু সংখ্যা বিড়বিড় করে বলল, কাকাবাবু সেটা লিখে ফেললেন। তারপর হরিপদ আবার মাপার টেপ নিল। মা খুব লজ্জা পাচ্ছিল। মার ভারী শ্বাস-প্রশ্বাস পরিস্থিতিকে আরও খারাপ করে তুলেছিল কারণ আমি লক্ষ্য করেছি যে হরিপদ গভীরভাবে সেই সেক্সি নড়াচড়া দেখছে এবং ক্ষুধার্ত শিকারির মতো তার ঠোঁট চাটছে। তারপরে সে মার স্তনের চারপাশে টেপটি আলিঙ্গন করে এবং তার হাতগুলি এখন মার দুধের সামনে ছিল। হরিপদ তখন ব্লাউজে ঢাকা দুধের উপর টেপটা শক্ত করে ঢিলা করে দিল যাতে ঠিকমতো প্রসারিত হয়, অার তার রুক্ষ আঙ্গুলগুলো মার নরম দুধ খামচে দিল।তারপর মায়ের মুখের দিকে তাকিয়ে মুচকি হাসলেন। আমি মনে করি এই সমস্ত স্পর্শ এবং খামচে ধরা আমার মায়ের স্তনের বোঁটা শক্ত করেছে। যদিও আমার মা একজন ধনী বিবাহিত গৃহিণী, এমনকি তার শারীরিক তাগিদ রয়েছে। তার স্তনের বোঁটা বোঁ শক্ত হয়ে যাওয়া এবং তার দম বন্ধ করা হাহাকার প্রমাণ করে যে সে সত্যিই এই মানব-জন্তুর দ্বারা উত্তেজিত হচ্ছে।

হরিপদ তখন টেপটা শক্ত করে দিল এবং এর ফলে আমার মা আরও একটা আর্তনাদ দিয়ে বলল – “উহহহহ…বেশি টাইট হো গেছে।

হরিপদ – “ও ভুল হোয়েগেছে।”
সে স্ট্রিংটি আলগা করে দিল। সে যেমন করেছিল, তার আঙ্গুলগুলি মার ব্লাউজ-ঢাকা দুধের উপর একটি ছন্দময় আন্দোলন তৈরি করেছিল। তিনি এখন খোলাখুলিভাবে স্পর্শ এবং আলতো করে মার boobs একটু টিপে অাবার ফিতে দিয়ে মাপ নেওয়া শুরু করলেন।

হরিপদ – এটা কি ঠিক আছে।

মা – না না আরেক্টু টাইট করো।
আমার মা এখন তার চোখ বন্ধ করে রেখেছিলেন এবং মা এই লোকটির অশ্লীল স্পর্শগুলি পুরোপুরি উপভোগ করছেন। হরিপদ আমার মায়ের স্তনের উপর টেপটি আরও শক্ত করে এবং সঠিকভাবে চালানোর জন্য তার আরও কাছে চলে গেল। সে যেমন করেছিল, তার লুঙ্গি-ঢাকা খাড়া খাড়া বাড়াটি মার পেটিকোট ঢাকা উরুতে ঠেলে দেয় এবং স্বাভাবিক নারীসুলভ লজ্জায় মা এক পা পিছিয়ে যায়। মা তখন ক্ষণে ক্ষণে নিচের দিকে তাকাল এবং অবাক হয়ে লক্ষ্য করলো যে হরিপদের বাড়া সম্ভবত পূর্ণ আকারে বড় হয়ে গেছে এবং এখন তার লুঙ্গি থেকে অত্যন্ত অশালীন ফ্যাশনে খোঁচাচ্ছে! মাপার টেপ টাইট করার অজুহাতে যখন সে ক্রমাগত মার শক্ত স্পঞ্জি দুধের মাংসে আঙ্গুল দিয়ে চাপ দিচ্ছিল, আমি আয়না থেকে লক্ষ্য করলাম যে হরিপদ মার ব্লাউজ-ঢাকা স্তনের উপরিভাগে তার বুড়ো আঙুল ঠেলে তার স্তনের বোঁটা খুঁজে বের করার চেষ্টা করছে! এতক্ষণে, কাকাবাবু খোলাখুলিভাবে তার ট্রাউজারের উপর দিয়ে তার বাড়া মালিশ করছিল এবং অার মার পাছার দিকে দেখছিল।

“আহ…বেশি টাইট হোয়ে গেলো আবর।
আমার মা হঠাৎ হাহাকার করে উঠলেন। হরিপদের বাড়া এখনও মার পাছায় খোঁচাচ্ছিলল কিন্তু মা আপত্তি করেনি. হরিপদ তার হাত একটু ওপরে-নিচে সরিয়ে টেপটি পরিবর্তন করে নিশ্চিত করে যে সে মার দুধের মাংসের বিরুদ্ধে প্রচুর পরিমাণে ধাক্কা দিচ্ছে যার ফলে সেগুলি মার ব্লাউজের কভারের ভিতরে বাউন্স এবং রিবাউন্ড করছে! তারপর হরিপদ মার টানটান স্তন ঘষতে এবং অনুভব করার জন্য তার আঙ্গুলগুলিকে পাশে সরিয়ে নিয়ে যান। আমার মা এটি বেশ উপভোগ করছেন বলে মনে হচ্ছে।

তারপর হরিপদ বললো – (“ম্যাডাম, আপনি আমাকে দেখান যে আপনি আপনার ব্লাউজটি কতটা টাইট বানাতে চান। সে একটি নোংরা হাসির সাথে এটি বললেন এবং আমার ধনী শ্রদ্ধেয় উচ্চ-শ্রেণীর মা একজন বাধ্য কুত্তির মতো হাসলেন। সঠিক নিবিড়তা পেতে তাদের সামঞ্জস্য! সুযোগ বুঝে সেই অসুস্থ পাশবিকটাও ইচ্ছাকৃতভাবে মায়ের শক্ত দুধের বোটার উপর আঙ্গুল চেপে মার গভীর ক্লিভেজের দিকে তাকিয়ে ছিল, যেটা এখন মার ব্লাউজের উপরের দিকে আরও বেশি দেখা যাচ্ছিল। হরিপদ টেপের পরিমাপ পড়েন এবং কাকাবাবুকে এমন কিছু সংখ্যা বর্ণনা করেছিলেন যেগুলি স্পষ্টতই আমার মা খুব কম আগ্রহী বলে মনে হয়েছিল।

কাকাবাবু – “দারুন! এবার আপনার পেটিকোট এর মাপ নেওয়া যাক বৌদি।

আমার মা ঘুরে দাঁড়ালেন এবং অনুমোদনে মাথা নাড়লেন।

কাকাবাবু – “ঠিকছে। তাহলে পেটিকোট তা খুলে দাড়িয়ে জান!
আমার মা স্তব্ধ হয়ে গেলেন। তার উত্তেজনা চলে গেছে এবং এখন, মাকে অবিশ্বাস্যভাবে ফ্যাকাশে দেখাচ্ছে।

মা – “কাকাবাবু, পেটিকোট কেনো খুলতে হবে রিমলি তোহ সবসময় এর ওপর দিয়েই মাপ নিতো।
আমার মা বৃদ্ধের সাথে তর্ক করলেন।

কাকাবাবু – এই জোনো ই তো আপনার কাপড়গুলো ঠিক মতন তৈরী হত না। আর অাপনি লজ্জা কেন পাচ্ছেন। আপনি আমারে বহু বছর ধরে চেনেন। আপনার স্বামী ও আমারে চেনে।

আমি বুঝতে পারছিলাম যে দর্জির ধূর্ত কথাগুলি মার উপর শান্ত প্রভাব ফেলছে। তার উদ্দেশ্য নিয়ে সন্দেহ করার জন্য তিনি বিব্রত বোধ করতে শুরু করেছিলেন।

কাকাবাবু – আর হরিপদ তো এখানে কেবোল কাজ শিখতে এসেছ।
বৃদ্ধ তখন হালকা করে আমার মায়ের হাত ধরে বললেন – তোমার কোন চিন্তা নেই, বৌদি।
তার কথাগুলো এতই আশ্বস্ত ছিল যে আমার মিষ্টি নিষ্পাপ মা রাজি হয়ে গেলেন। বৃদ্ধ লোকটি তখন মার হাত ছেড়ে দেয় এবং নিজেই মায়ের পেটিকোটের ফিতা ধরে এক টান দেয় সাথে সাথে মায়ের পেটিকোট খুলে যায়। মা তখন লজ্জায় চোখ বুজে ফেলল । মাকে এমন আপোষহীন অবস্থায় আগে কখনো দেখিনি। মার ফর্সা সুশোভিত পাগুলো এখন রুমের সবার নজরে পড়ে গেছে। মার ক্রিমি গোলাকার ঊরুগুলো মাংস ও চর্বি দিয়ে তৈরি গাছের গুঁড়ির মতো দেখাচ্ছিল। মার পরণে পাতলা lacy প্যান্টি ছিল. আয়না থেকে, আমি তার পাছা দেখতে পাচ্ছিলাম ফ্যাব্রিকের একটি পাতলা ফালা দ্বারা একসাথে রাখা দুটি বিশাল গ্লোবের মতো দেখাচ্ছে। হরিপদকে দেখে মনে হচ্ছিল সে আমার মায়ের সুশোভিত পাছা দেখছিল। অন্যদিকে কাকাবাবু সরাসরি আমার মায়ের প্যান্টি-ঢাকা গুদের দিকে তাকিয়ে ছিলেন। হঠাৎ কাকাবাবু এমন কিছু করলেন যা আমার মা এবং আমার উভয়ের জন্যই হতবাক। তিনি তার ডান হাতের অাংগুল প্রসারিত এবং সরাসরি মার ভোদায় ঘসে দিলেন! আমার মা অনিচ্ছাকৃতভাবে কয়েক কদম পিছিয়ে গেলেন অনিচ্ছাকৃতভাবে হরিপদের বাড়ার সাথে মায়ের পাছা ধাক্কা খেল। মা এক পা এগিয়ে প্রায় চিৎকার করে বলল, “কি…”

কিন্তু মার বাক্য শেষ করার আগেই কাকাবাবু জিজ্ঞেস করলেন, – বৌদি, তোমার প্যান্টি ওইরকম ভেজা কেনো” প্রশ্নটা এতই বোল্ড যে মা বাকরুদ্ধ ছিল। অন্যদিকে হরিপদ মৃদু হাসছিল। এরপর মা যা বলেছিলেন তা আমাকে এবংওদের দুইজনকেও হতবাক করেছিল।

মা – আপনি এসব জেনে কি করবেন, কাকাবাবু আপনার এসব জানার বয়স চলে গেছে।

তারপরে কাকাবাবু আমার মায়ের দিকে চোখ বুলিয়েছিলেন এবং মা একটা মিচকি হাসি দিয়ে চোখ ফিরিয়ে নিয়েছিলেন। মায়ের এই পাশবিক মন্তব্যে আমার জন্য বেশ বিভ্রান্তিকর ছিল। আমি মাকে সর্বদা একজন অনুগত স্ত্রী হিসাবে জানতাম এবং এখন সেই ধারণাটি সন্দেহজনক বলে মনে হচ্ছে।

কাকাবাবু – “হা তা তো বটেই, বৌদি। তাহলে মাপ নেওয়া শুরু করা যাক।
আমার মা এখন কার্যতর্য নগ্ন তার কোমর থেকে নীচে এবং পাশবিকের অশ্লীল হস্তকর্মেরর্মে জন্য অপেক্ষা করছিলেন। হরিপদ সাথে সাথে হাতের টেপ নিয়ে নিচু হয়ে গেল। তারপর তিনি মার মাংসল উরু আঁকড়ে ধরে আলাদা করে ছড়িয়ে দিলেন। মার উরু ঘামে ভেজা ছিল এবং সে তার রুক্ষ হাত দিয়ে মায়ের পাছা আঁকড়ে ধরেছিল, আমি আনন্দে মার ঝাঁকুনি দেখেছি। হরিপদের মুখ প্রায় মার পাছা স্পর্শ এবং তার গরম শ্বাস পায়ের পাছায় পড়ছিল। আমি পরমানন্দে মার কাঁপুনি দেখেছি. সেই মুহুর্তে মার মেয়েলি লজ্জা ইন্দ্রিয়গ্রাহ্য হয়ে গেল এবং মা তার ঠোট কামড় দিল। হরিপদ হাঁটুর ঠিক উপরে তার এক উরুর চারপাশে টেপটি ক্ষতবিক্ষত করে এবং কাকাবাবুর কাছে পরিমাপটি জানিয়ে দেয়, যিনি এটি লিখেছিলেন। তারপর সে অন্য উরু মাপতে এগিয়ে গেল। এবার সে আরও বাঁকিয়ে তার মুখটি মার বাম পাছা থেকে মাত্র এক ইঞ্চি দূরে রেখেছিল এবং তারপরে সে খারাপ কিছু করেছিল। সে তার জিহ্বা বের করে ইচ্ছাকৃতভাবে মার মসৃণ পাছার গালে গডে পড়া ঘামের পুঁতিগুলো চাটতে থাকে। আমি ভেবেছিলাম আমার মা কেবল ঘুরে দাঁড়াবে এবং এই পাশবিককে চড় মারবে। কিন্তু তার পরিবর্তে মা তার চোখ বন্ধ করে অাহ করে অাওয়াজ করল যেন মা এটি উপভোগ করছে। একজন গরম পরিপক্ক মহিলার কাছ থেকে এইরকম উত্সাহ পাওয়ার পর, হরিপদ নিজেকে নিয়ন্ত্রণ করতে পারেনি এবং মার ডান দিকের পাছার গালও চাটতে শুরু করে উত্তেজনায়।
আমার মা বেশ কিছু অাওয়াজ করলেন – “আহহহ…উহহহ…ইশশহ…”
এবং আমি লক্ষ্য করলাম কাকাবাবু হতাশ হয়ে পড়েছেন।
হঠাৎ, কাকাবাবু চিৎকার করে উঠলেন – “কিরে হারামজাদা, মাপ টা বলবি নাকি শুধু বৌদিকে চাটতে থাকবি।
এটি একটি সরাসরি অপমানজনক কথা ছিল এবং আমার মা এটি শোনার সাথে সাথে, তিনি তার উচ্ছ্বসিত অবস্থা থেকে লাফিয়ে উঠেছিলেন এবং তার বাম হাত দিয়ে হরিপদকে তার মোটা গাল থেকে ঠেলে দেন। মা এখন পুরোপুরি লজ্জিত এবং যত তাড়াতাড়ি সম্ভব এটি শেষ করতে চেয়েছিলেন।

হরিপদ রেগে গেল বলল – “আরে কি হইছে বলুন তো, কাকাবাবু কাজ টা ঠিক মতন করতে দেবেন না নকি দেখুন ম্যাডাম আপনার কথা সুনে ঘাবড়ে গেছেন
আমার মা এখন একটি জগাখিচুড়ির মধ্যে পরে গেছিল। মা প্রায় কান্নার পর্যায়ে চলে গেছিল । মা দ্রুত তার জিনিসপত্র সংগ্রহ করে চলে যেতে থাকেন।

সেটা দেখে কাকাবাবু লাফ দিয়ে মায়ের দিকে এগিয়ে গিয়ে বলপন – অারে কোথায় যাচ্ছেন বৌদি। আমার কথাটা সুনে খরপ লাগলো আপনার। আমি তো খালি আমার ভাইপোর সাথে মজা করছিলাম।

মা – না অাজকে থাক কাকাবাবু পরে এসে পেটিকোটের মাপ দিয়ে যাব । সে তার পেটিকোট এবং তার শাড়ি পরে ট্রায়াল রুমের বাইরে চলে গেল। আমি ভেবেছিলাম হরিপদ সম্ভবত তাকে লাফিয়ে ধরবে। কিন্তু তিনি এমন কিছু করেননি। যখন মা দরজা খুলতে লাগল আমি দ্রুত আমার প্যান্ট জিপ করলাম (আবার কোন স্বস্তি ছাড়াই)। যখন মা বাইরে আসছিল, দর্জি মাকে থাকার জন্য ক্রমাগত পীড়াপীড়ি করছিল কিন্তু তাদের অনুনয়গুলি বধির কানে বোধ করে। মা বেরিয়ে এল, আমার হাত ধরে তারপর বেরিয়ে গেল। বাড়িতে পৌঁছেই মা বাথরুমে ঢুকে ভিতর থেকে বোল্ট দেয়। আমি ঝরনা চলমান শুনতে পাচ্ছিলাম. মা সম্ভবত তাপ এবং তাপ ধুয়ে ফেলছিলেন যা মার পরিপক্ক শরীরে প্রতিটি দিন যাওয়ার সাথে সাথে বিকাশ করছিল।

দর্জি এবং সেই পাশবিক হরিপদের সাথে ওই ঘটনার পরে মাকে বেশ কামুক ও উত্তেজিত মনে হত । আমি বুঝতে পারছিলাম যে মা তার নারীত্বের গভীর গর্তে আরও পুরুষের স্পর্শ পেতে চায়। ঘটনার পরের দিন হারিয়া – আমাদের নতুন চাকর – আমাদের বাড়িতে আসে। আমাদের মেইন গেট খোলা ছিল যার কারণে হারিয়া সরাসরি অামাদের বাড়িতে প্রবেশ করে। আমি তখন আমার রুমে পড়াশোনা করছিলাম। যখন আমি পায়ের আওয়াজ শুনতে পেলাম যেন কেউ সিঁড়ি দিয়ে হাঁটছে। আমি দ্রুত আমার বিছানা থেকে লাফিয়ে উঠলাম এবং দেখলাম যে এটি আমাদের নতুন চাকর। তার পরনে ছিল হালকা হলুদ রঙের কুর্তা আর সাদা ধুতি। সে ঘরে ঢুকে সিঁড়ি দিয়ে হেঁটে দ্বিতীয় তলায় পৌঁছাল।

মা তখন গোসল করছিল বাথরুমে। আমি স্পষ্ট শুনতে পাচ্ছিলাম ওয়াশরুমের ভিতর থেকে জল ঝরছে এবং মা তার মিষ্টি কন্ঠে বাংলা গান গাইছেন, ঠিক যেমন বসন্তে কোয়েল গায়। দ্বিতীয় তলায় পৌছে হারিয়া ডাক দিল, “বৌদি, বৌদি বলে। হারিয়ার কণ্ঠের ভলিউম এতই কম ছিল যে আমিই স্পষ্ট শুনতে পারছিলাম না। অার মা তো ওয়াশরুমের ভিতর ট্যাপ ছেরে দিয়ে গোসল করতে তাই মারও হারিয়ার ডাক না শোনারই কথা।

যদিও আমি হারিয়াকে দেখেছি, কিন্তু হারিয়া আমাকে দেখেনি। আমি এটা বুঝতে পারলাম কারণ যখন হারিয়া বুঝতে পারল কোন সাড়া নেই, তখন হারিয়া বাথরুমের দরজার কাছে গিয়ে কান লাগিয়ে দিল।হারিয়া আমার মায়ের মিষ্টি সুরেলা কন্ঠ শুনে মুচকি হাসছিলেন এবং হারিয়া তার ধুতির উপর দিয়ে তার বাড়া স্পর্শ করতে শুরু করেছিলেন। তারপর হারিয়ার চোখ আমার মায়ের ড্রেসিং রুমের দিকে পড়ে যেটা বাথরুমের ঠিক পাশে ছিল।ওইখানে মায়ের শাড়ি, ব্লাউজ এবং পেটিকোট সব মেঝেতে ছড়িয়ে ছিটিয়ে রাখা ছিল।হারিয়ার চোখ দ্রুত উত্তেজনা থেকে কামক্ষুধায় পরিবর্তিত হয়। হারিয়া চারপাশে তাকিয়ে দেখে নিল যে বাড়ীতে অার কেও অাছে কিনা। অামি উঁকি মেরে এগুলো সবই দেখতে পাচ্ছিলাম, কিন্তু হারিয়া অামায় দেখতে পাচ্ছিল না কারণ অামি দূরে একটা দেয়ালের পিছনে লুকিয়ে ছিলাম। হারিয়া যখন দেখল যে অাশেপাশে কেউ নেই তখন সে একে একে মায়ের পোশাকগুলো তুলতে শুরু করলো।

প্রথমে হরিয়া মায়ের শাড়িটা তুলে নিয়ে ওর মুখে ঘষতে লাগলো। হারিয়ার চোখে আনন্দের ছাপ ছিল কারণ সে বড়লোক বাড়ীর সেক্সি সতীসাধ্বী বউয়ের সিল্কের দামি শাড়ীর গন্ধ পাচ্ছিল। তারপর হারিয়া মায়ের ব্লাউজটি তুলে নিলেন এবং মার ব্লাউজের বগলের অংশে তৈরি হওয়া ঘামের ছোপ শুঁকতে শুরু করলেন।

“আহ…মাগীর গায়ে কি মাদকের মত সেক্সি গন্ধো! এই না হলে বড়লোক বাড়ীর বউ।
মায়ের ব্লাউজ শুকতে শুকতে হারিয়া মন্তব্য করল।

হারিয়ার নোংরা কথাগুলো আমার বাড়াটাকেও শক্ত করে দিচ্ছিল। হারিয়া বগলের অংশ শুঁকতে শুঁকতে ব্লাউজের কাপের দিকে মুখটা নিয়ে ব্লাউজের কাপগুলো দাঁতের মাঝে চেপে ধরে বন্য পশুর মতো চিবিয়ে খেতে লাগল অার চাটতে লাগল পাগলা কুত্তার মত। এটা করতে করতে হারিয়া তার বাম হাতটা তার ধুতির ভিতর ঢুকিয়ে তার বাঁড়াটা খেঁচতে লাগল। হারিয়ার বাঁড়া এখন শক্ত হয়ে গেছে তার ধুতির উপর দিয়ে স্পষ্ট বোঝা যাচ্ছে।ধুতির উপর দিয়ে হারিয়ার বাড়াটা বেশ মোটা এবং লম্বা মনে হচ্ছিল যা অামার কাছে খুব আশ্চর্যজনক ছিল কারণ হারিয়া অনেক খাটো একজন মানুষ। তার বাড়া প্রায় তার হাঁটু পর্যন্ত হবে ধুতির উপর থেকে দেখে যতটুকু বুঝলাম।

তখন অাবার খেয়াল করলাম ব্লাউজটা ওইভাবে কামড়ানো অার চাটার ফলে ব্লাউজে হারিয়ার ঘাম ও লালা পড়ে ভিজে গেছে। তখন হারিয়া শাড়ির সাথে ব্লাউজটা ছুঁড়ে দিয়ে পেটিকোটটা হাতে নিল। পেটিকোটটা নিয়ে প্রথমে কিছুক্ষণ পাগলের মত শুকে গেল তারপর ব্লাউজের মতই চাটতে লাগল। মায়ের পোশাকের সাথে এই নিম্ন শ্রেণীর লোকটির ঘৃণ্য কাজ, আমাকে অস্বাভাবিকভাবে উত্তেজিত করে তুলেছিল এবং আমিও আমার প্যান্টের উপর দিয়ে আমার বাড়া কচলাতে শুরু করে দিয়েছিলাম।

হঠাৎ শুনলাম শাওয়ার থেকে পানি পড়া থেমে গেল। আমি আর হারিয়া দুজনেই বুঝলাম মার স্নান শেষ হয়ে গেছে, যে কোন মুহূর্তে মা বেরিয়ে আসবে। হরিয়া দ্রুত ড্রেসিংরুমের বিপরীতে রান্নাঘরের ভিতরে লুকিয়ে পড়ল।হারিয়া রান্নাঘরের সামনে থাকা পর্দাগুলির মধ্যে একটি ছোট ফাঁক তৈরি করেছিল এবং সেখান থেকে মায়ের পোশাক পাল্টানো দেখতে লাগল।

মা যখন ওয়াশরুম থেকে বেরিয়ে আসেল তখন মাকে পুরো কামদেবীর মত দেখাচ্ছিল। শুধু তার শরীরের চারপাশে একটি তোয়ালে জড়িয়ে ছিল, হাত ও পা পুরো ন্যাকেড হয়ে ছিল।মার চুলও মুকুটের আকৃতির মতো একটি তোয়ালে দিয়ে মোড়ানো ছিল। তোয়ালেটা মায়ের বড় বড় দুধের ট্যাঙ্কগুলিকে ঢেকে রেখেছিল এবং হাঁটুর ঠিক উপর পর্যন্ত প্রসারিত ছিল। মার মুখটি লাক্স/নির্মা সাবান বিজ্ঞাপনের মডেলদের একজনের মতোই সেক্সি দেখাচ্ছিল। যখন মার ভ্রু থেকে জলের ফোঁটা তার নিটোল গাল বেয়ে গড়িয়ে পড়ে মসৃণ ক্রিমি বুকের উপর ছড়িয়ে ছিটিয়ে যাচ্ছিল তখন পরো শরীরে অাগুন জ্বলে উঠছিল। তখন অামি হরিয়ার লালসা ঢাকা মুখ এবং তার চোখে লোলুপ চেহারা দেখতে পেলাম। কারণ মায়ের তোয়ালে ঢাকা প্যান্টিবিহীন ভেজা পাছা তার মনে অাগুন জ্বালিয়ে দিচ্ছিল। তার মুখ থেকে মাত্র এক ফুট দূরে ছিল মায়ের থলথলে পাছাটা। যদিও আমি আমার মাকে এই অবস্থায় বেশ কয়েকবার দেখেছি। কিন্তু এই প্রথম মার অজান্তেই মাকে এই নিম্ন শ্রেণীর চাকরের সামনে এতটা উন্মোচিত হতে দেখে আমি খুব বেশী উত্তেজিত হয়ে যাচ্ছিলাম। সাথে সাথে অামি অামার প্যান্টের চেইন খুলে বাড়াটা বের করে হাত দিয়ে কচলাতে শুরু করে দিলাম

মা তখন ড্রেসিংরুমে প্রবেশ করল এবং দরজা পুরোটায় খোলা রেখে দিল। এতে হারিয়া খুব অবাক ও খুশি হল। যদিও আমি অবাক হইনি। দেখুন, আমার মায়ের জন্য এটি খুবই সাধারণ ছিল কারণ সাধারণত এই সময়ে, আমি ছাড়া কেউ বাড়িতে থাকে না এবং মা সবসময় অনুভব করতেন যে তার ছেলের সামনে তাকে খোলামেলা প্রকাশ করতে কোন লজ্জা নেই।মা সবসময় আমার সাথে একটি ছোট ছেলের মত আচরণ করত যার পৃথিবীর কোন জ্ঞান ছিল না এবং যে যৌনতা সম্পর্কে অনেক কিছুই বোঝে না।

মা ড্রেসিংরুমে গিয়েই হারিয়ার দিকে তার পিঠ দিয়ে দাড়াল।অামিও মায়ের পিঠ দেখতে পাচ্ছিলাম। তারপর মা ধীরে ধীরে তার তোয়ালের ভাঁজগুলো খুলে তোয়ালেটা শরীর থেকে টেনে মাটিতে ফেলে দিল। তোয়ালেটা মাটিতে পড়ার সাথে সাথেই রান্নাঘরের ভেতর থেকে একটা হাল্কা হাহাকার শুনতে পেলাম।

কি অপূর্ব দৃশ্য! আমার মায়ের থলথলে পাছাটা এখন সম্পূর্ণরূপে উন্মুক্ত। মার বড় রসালো মোটা পাছা থলথল করছিল। মনে হচ্ছিল গিয়ে পাছায় একটা চাটি মেরে অাসি। মা একটু সামনে হেটে অালমারির দিকে গেল। আলমারি খুলে ফোমের একটা সাদা ব্রা এবং প্যান্টি নিলেন। ব্রাটা পাশের একটা চেয়ারে রেখে মা প্যানটি পরতে লাগল

তখন আমি রান্নাঘর থেকে অল্প করে হারিয়ার অাওয়াজ শুনলাম- “আহহ…সালিইইইইই….কি মাআআআআআআআআআল, উফফফ…..”

তারপর মা প্যানটির দুইফাকে মার দুই পা ঢুকিয়ে ধীরে ধীরে তার প্যান্টিটি উপরের দিকে টেনে তুলে বেশ কয়েকটি ঝাঁকুনি দেই যার ফলে মার মোটা রসাল পাছা অশ্লীলভাবে বাউন্স হচ্ছিল। প্যানটি পরার পর মা হারিয়ার চাটা পেটিকোটটা তুলে পরে নিল।

তারপর মা ব্রাটা পরলেন কিন্তু পিছনের ক্লিপটি দেওয়া মার পক্ষে সম্ভব হচ্ছিল না। মা দুই হাত দিয়েই ক্লিপটি দেওয়ার চেষ্টা করছিলেন তবুও হচ্ছিল না। অবশেষে, মা হাল ছেড়ে দিয়ে অামায় জোরে জোরে ডাকতে লাগলেন, ” অভি এই অভি একটু এদিকে অায় তো। বাবা মা অামায় অভি নামেই ডাকে। আমি মার কথা না শোনার ভান করলাম কারণ আমি আমার হাফ প্যান্টের উপর দিয়ে অামার বাড়া কচলাতে ব্যাস্ত ছিলাম।

প্রায় দুই মিনিট ধরে মার ডাকার ফলে যখন অামি কোনো সাড়া দিলাম না তখন হরিয়া রান্নাঘর থেকে বেরিয়ে এসে মায়ের পিছনে দাড়িয়ে বলল- “কি বৌদি কিছু লাগবে?

মা পুরোপুরি চমকে গেলেন। হারিয়া রান্নাঘরে আছে মার কোন ধারণাই ছিল না। হারিয়াকে দেখে মা নিচে পড়ে থাকা শাড়িটা তুলে দুধের পাত্রগুলো ঢেকে রাখল।

তু….তু…..তু…তুমি এখানে
মা ভয়ে অার লজ্জায় জিজ্ঞেস করলো।

””এখানে কি করছো বাইরে বের হও”’!
মা কিছুটা রেগে বলল

এমন অবস্থায় মাকে দেখে হরিয়া খুব উত্তেজিত ছিল…… এবং কিছুটা ভয়ও পেয়েছিল।

হারিয়া – আ-আপনি ছোট বাবু কে ডাকতেছিলেন। কিন্তু ও সাড়া দিতেছিলো না বলে আমি এলুম। ক্ষমা করবেন বৌদি। আমি চইলা যাইতেছি।
হারিয়া চলে যাওয়ার জন্য প্রস্তুতি নিচ্ছিল।

মা হঠাৎ এই দরিদ্র লোকটির জন্য দুঃখ অনুভব করলেন এবং সাথে সাথে বললেন – দাড়াও! আমি তোমায় ভুল বুঝেছিলাম। তুমি আমার একটা কাজ করে দিবে?

হরিয়ার মুখ উজ্জ্বল হয়ে উঠল এবং সাথে সাথে বলল- কেনো পারুম না আপনি খালি হুকুম দেন!

মা তখন বুক থেকে শাড়িটা মাটিতে ফেলে দিলেন। হরিয়া হতবাক হয়ে গেল মায়ের ফর্সা চামড়ার দাগহীন পিঠ এখন এই নিম্ন শ্রেণীর চাকরের সামনে সম্পূর্ণরূপে উন্মোচিত। খেয়াল করলাম হারিয়ার বাড়াটা তার ধুতির উপর দিয়েই লাফিয়ে উঠল।

এক হাতে মা তার মূল্যবান দুধ জোড়ার সাথে তার ব্রা ধরে রেখেছে। অন্য হাতটি দিয়ে ব্রা ক্লিপের দিকে ইশারা করে বলল – তুমি আমার এই ব্রা এর ক্লিপ টা লাগিয়ে দিতে পারবে। আমর হাত যাচ্ছে না। এই কাজ টার জন্যই আমি আমার ছেলেকে ডাকছিলাম।

হারিয়া তার ঠোঁট চেটে নিল। অার এদিকে আমি আমার হাফপ্যান্টের উপর আমার পুরুষত্বকে আদর করছিলাম, অার বিড়বিড় করছিলাম, “ধন্যবাদ এই দৃশ্য দেখার জন্য।

হারিয়া তখন বলল – অবশ্যয় বৌদি।

সাথে সাথে হারিয়া এগিয়ে গেল ক্ষুধার্ত নেকড়ের মতো মার পিঠের দিকে তাকিয়ে একবার জিহবা দিয়ে ঠোঁটটা চেটে নিল। যেহেতু আমার মায়ের মুখ সামনে ছিল তাই মা হারিয়ার কর্মের প্রতি উদাসীন ছিলেন। হরিয়া এগিয়ে গিয়ে ক্লিপের দুটি স্ট্র্যাপ দুই হাতে ধরে এক ঝাঁকুনি দিয়ে টেনে নিল!

মা হালকা ব্যাথায় চিৎকার করে উঠলো – অাহহহহ “আস্তে টানো
এই আর্তনাদ টা এই নিম্ন-শ্রেণীর লোকের জন্য একটি কামোদ্দীপক হিসাবে কাজ করেছে কারণ আমি লক্ষ্য করেলাম হারিয়ার মুখে একটা শয়তানি হাসি লেগে ছিল।

হারিয়া – ক্ষমা করিবেন, বৌদি।

হারিয়া এবার অাস্তে অাস্তে স্ট্র্যাপ দুটি টেনে লাগিয়ে দেয় অার তখন মায়ের পিঠে হালকা করে তার অাঙ্গুল ঘসে দেয়।

মা তাকে চলে যেতে বলার আগেই হারিয়া বলে ওঠে- “বৌদি একটা কথা কইব কিছু মনে করবেন না তো।

মা – বলো।

হারিয়া -আপনি নায়িকা হইতে পারেন তো।

কথাটা শুনে আমার মা হতভম্ব হয়ে গেলেন।মা তার মাথা 90 ডিগ্রি ঘুরিয়ে বলে – কি! কি আবোল তাবোল বোকছো তুমি

হারিয়া – আরে বৌদি, আমার কথা পুরোটা সুইনা নেন, তারপর বলবেন।

মা – বলো কি বোল্তে চাও।

হারিয়া – আপনার যা গতর অার যা চেহারা এরকম বাংলা সিনেমায় কেউ নাই।

হরিয়া যখন এই কথাগুলো বলেছিল তখন আমি বুঝতে পারলাম আমার মা লজ্জা পাচ্ছে। এরপর মার রিয়াকশন টা দেখে অারও বেশী অবাক হলাম।

মা – ধ্যাট! কি যে বোলো না।
মা এই লোকটির প্রশংসায় কিছুটা হতবাক।

হারিয়া – বিশ্বাস করেন, সত্তি বলতেসি বৌদি। আচ্ছা আপনি আমার দিকে ঘুইরা দাড়ান তারপর বলতেসি।

মা – কিন্তু…কিন্তু…আমাকে কেন ঘুরতে হবে।
আমি আমার লাজুক মায়ের কন্ঠে নার্ভাসনেস টের পাচ্ছিলাম।

হারিয়া – আরে ঘুইরা না দাড়াইলে আমি ভালো করে বুঝুম কেমনে।

মায়ের গাল লাল হয়ে গেছে। লজ্জা এবং উত্তেজনার মিশ্র অনুভূতি সম্ভবত মার মনের মধ্যে দিয়ে দৌড়াচ্ছিল। নিশ্চয়, মার পেটিকোট আর প্যান্টির নিচে ভিজে গেছে; একজন পরিণত গৃহিণী হয়েও যিনি এতদিন যৌনতার স্বাদ পাননি, তবুও তিনি এখন অর্ধনগ্ন হয়ে দাঁড়িয়ে আছেন, নিজেকে এই স্বল্প-জাত চাকরের সামনে উন্মোচিত করেছেন। মা স্থিরভাবে তার ব্রা-ঢাকা তরমুজ থেকে তার হাত সরিয়ে নিল এবং হারিয়ার দিকে ঘুরে দাড়াল। হারিয়ার হাইট ছিল মায়ের বুক পর্যন্ত। হারিয়া এক নাগাড়ে মায়ের ফোমের সাদা ব্রার উপর দিয়ে মায়ের দুধের দিকে তাকিয়ে ছিল।

মা একটু লজ্জা পেয়ে – ইশশহ….এরকমভাবে তাকিয়ে অাছে কেন মাথাটা নিচু কর প্লিজ। কেনো মাথা নিচু করো না।
মায়ের কণ্ঠস্বর স্বাভাবিকের চেয়ে কিছুটা দুষ্টু শোনাচ্ছিল। সম্ভবত, মাও এই লোকের লালসা-ভরা মনোযোগ উপভোগ করছিল।

হরিয়া তার নোংরা হলুদ দাঁতগুলো বের করে হেসে বলল – বৌদি, সত্তি বলতেসি আপনর মতন মাল না কোনোদিন দেখিনি।

ওর মুখ থেকে ‘মাল’ শব্দটা এতটাই আকস্মিকভাবে বেরিয়ে এল যে আমি নিশ্চিত হয়েছিলাম যে আমার মা তাকে চড় মারবেন। কিন্তু তার বদলে, মা হাসিমুখে বলল- ধুশ! কি যে বলো না।

মায়ের সামনেই হারিয়া ঠোঁট চেটে নিয়ে বলল – মাইরি বলতেসি বৌদি। এরকম চেহারা আজকাল করো দেখা যায় না। সব মেয়েরা আজকাল কিরকম শুক্নো হয়ে গেছে।

আমার মায়ের এসব কথাবার্তায় পুরো দুর্বল হয়ে পড়ছিল। স্পষ্টতই বুঝতে পারছিলাম মা এই নিম্ন শ্রেণীর চাকরের মন্ত্রে পড়েছিলেন।

আমি নিজের চোখকে বিশ্বাস করতে পারছিলাম না। আমার মা – একজন বিবাহিত গৃহিণী – এই নিম্ন শ্রেণীর চাকরের সামনে অর্ধ-উলঙ্গ হয়ে দাঁড়িয়ে ছিলেন অার হারিয়া নির্লজ্জভাবে মার ফিগারের প্রশংসা করছিলেন। তার চোখ মার রসালো ব্রা-ঢাকা স্তনের স্তরে ছিল এবং সে মার পরিণত নারীদেহের সর্বত্র বিচরণ করছিল। মাকে দেখে মনে হল যে মায়ের প্যানটি পুরো ভিজে গেছে।

আমার মায়ের লজ্জা আস্তে আস্তে দুষ্টু হাসির পথ নেয়। হারিয়ার প্রশংসায় মা লজ্জা পেয়ে মাথা নাড়ল। এদিকে ফোমের ব্রার নিচে লুকিয়ে থাকা মার ক্রিমি সাদা তরমুজের দিকে হারিয়া অপলক তাকিয়ে থাকল, তারপর বলল- আপনার ঐগুল বেশ সুন্দর।

আমি বিশ্বাস করতে পারছিলাম না সে কি বলছেন! সেই বদমাশ আসলে মার দুধের প্রশংসা করছিল।

মা – কোন গুলো।

আমার মা কিছু না বোঝার ভান করছিল। যে কেউ তার ধূর্ত হাসি থেকে বুঝতে পারে যে এই বিকৃত লোকটি কী সম্পর্কে কথা বলছে সেটা মা সঠিকভাবে জানতেন।

হারিয়া – আপনার তরমুজ।
হরিয়া একটি শয়তানী হাসি দিয়ে উত্তর দিল এবং ক্ষুধার্ত চোখের একটি সেট এখনও মার দুধের খাঁজের উপর আটকে আছে।

মা – কিসের তোরমুজ ঠিক ঠাক করে বলোতো।
আমি অবাক হয়েছিলাম। আমার মা ইচ্ছাকৃতভাবে এই চাকরকে এমন নোংরা শব্দ উচ্চারণ করতে বলছিলেন, ফলস্বরূপ তাকে আরও উত্সাহিত করছিল। তাছাড়া, আমি হারিয়ার ধুতি-ঢাকা পুরুষত্বের দিকে খেয়োাল করলাম যা হারিয়া প্রকাশ্যে কচলাতে শুরু করেছিল।

হারিয়া তার বাড়া কচলাতে কচলাতে বলল – অারে ওই দুইটা রসালো তোরমুজ যেগুলি আপনি আপনার ব্রা এর নিচে লুকাইয়া রাখছেন।
হারিয়া মার স্তনের দিকে ইশারা করে বিভ্রান্ত দৃষ্টিতে বলল।

মা লজ্জা পেয়েছিলেন, কিন্তু তিনি এখনও আশ্বস্ত হননি।

মা – এতো ঘুরিয়ে ফিরিয়ে বলছো কেনো পরীষ্কার করে বলো না।

আমার মায়ের আপাত উৎসাহে উদ্দীপ্ত হয়ে চাকরটি বলল – আমার বলতে লজ্জা লাগসে। হালকা করে ছুয়ে বলি।

আমি ধৈর্য ধরে আমার মায়ের প্রতিক্রিয়ার জন্য অপেক্ষা করছিলাম। অবাক হয়ে একটা দুষ্টু হাসি দিয়ে মা উত্তর দিল – ঠিকাছে। ছুয়ে বোলো।

এটাই তো হারিয়া চেয়েছিল। হারিয়া ধীরে ধীরে তার ডান হাত মায়ের বুকের দিকে নিয়ে যেতে লাগলেন। মা তার রুক্ষ স্পর্শের প্রত্যাশায় চোখ বন্ধ করে ফেলল। হালকাভাবে হারিয়া মার ব্রা-ঢাকা ডান স্তন স্পর্শ করে জোরে চেপে ধরল।

আমার মা কেঁপে উঠলেন এবং অাহহহহ করে উঠলেন। কারণ হারিয়ার রুক্ষ হাতটি আলতোভাবে কিন্তু খোলামেলাভাবে মার “তরমুজ” কে আদর করেছে।

হারিয়া মার দুধ টিপতে টিপতে বিশ্রী হাসি দিয়ে মন্তব্য করল – আপনার এই তরমুজ-গুলন সত্তি অসাধারণ

মা – ধ্যাট! নির্লজ্জ।

আমার মায়ের গাল লাল হয়ে গেছিল, অার জোরে জোরে নিংশ্বাস নিচ্ছিল। কিন্তু মা তার বিশাল বড় দুধের উপর থেকে চাকরের হাত সরানো থেকে বিরত ছিল।

হারিয়া – হ সত্তি বলতেসি। ইসস বৌদি আপনি যদি সিনেমা করতেন আমি রোজ আপনার শুটিং দেখতে যাইতাম। এরকম মাখোন এর মতন নায়িকা গোটা শহর খুজলে পাওয়া যাইবো না।

প্রশংসা করে আমার মাকে তার দ্বারা সম্পূর্ণভাবে কাছে টানছিল এই খাটো, কুৎসিত, নিম্ন শ্রেণীর চাকরটা।

হরিয়া আমার মায়ের দুধ অারও একটু শক্ত করে চেপে ধরল যার ফলে মা চিৎকার করে বলল – উহহহ। আস্তে টেপো।

মার চোখ পুরো বন্ধ ছিল এবং জোরে জোরে শ্বাসের কারণে মার বুকটা একটি সেক্সি পদ্ধতিতে উপরে এবং নীচে উঠতে লাগল। তারপর মা ধীরে ধীরে তার চোখ খুলতে শুরু করল এবং লক্ষ্য করল হারিয়ার অন্য হাতটি কোথায়। হারিয়া খোলামেলাভাবে তার ধুতির উপর দিয়ে তার বাড়া খেঁচছিল আমার মায়ের চোখ বড়বড় হয়ে উঠল কারণ মা তার চাকরের বাড়ার দিকে তাকিয়ে তার বাড়ার সাইজ অনুভব করল।

হরিয়া লক্ষ্য করলো যে আমার মায়ের চোখ কোথায় আছে এবং হারিয়া সাথে সাথে মার ডান স্তনে আরেকটা শক্ত চেপ দিল।

উহহহহ। কি করছো।।।। মা হারিয়ার দিকে তাকাল এবং তার মুখে যে নোংরা হাসি দেখে মা বলল – অাচ্ছা ছাড়ো এবার।

হারিয়া একটু বিরক্ত সুরে বলল – কেন বৌদি।

মা – অাগে হাত সরাও তারপর বলব।
হারিয়া না চাইতেও মার লোভনীয় দুধ থেকে হাত সরিয়ে নিল।

মা – তুমি কখন থেকে বলে যাচ্ছো আমি নায়িকার মত দেখতে। কিন্তু আমার যা আছে সেটা তো সব মেয়েদের কাছেই থাকে।

হারিয়া – হ্যা সেটা ঠিক। কিন্তু অাপনার গুলো অন্যরকম।

মা -আচ্ছা! কিরকম অামার ট।
দুষ্টু একটা হাসি দিয়ে জিজ্ঞেস করলেন।

হারিয়া – এরকম ভাবে কি করে বলি। অাগে অাপনার বড় বড় তরমুজের উপর থেকে ব্রাটা খুলে দেখান।

আমার মা দ্বিধাগ্রস্ত হয়ে গেছিল। কিন্তু হারিয়াও হার মানবে না

হারিয়া – অাপনার কোন ভয় নাই। আজ আপনাগো বড়িতে আমি আর আপনী ছারা আর কেউ নাই।

মা – ঠিকছে। কিন্তু তুমি এই ব্যপারে কারো সাথে আলোচনা করবে না তো।

হারিয়া – আহা, আপনি কোনো চিন্তা করবেন না। এইটা আপনার অার আমার গোপন ব্যপার থাকবে। তাছাড়া আমি বা কারেই বলুম বেশির ভাগ সময় তো আপনাগো বড়িতেই কাটামু।
শেষ কথাগুলো একটা শয়তানী হাসি দিয়ে বললো।

মা – ঠিকাছে। আমি পিছনে ঘুরছি। আমার ব্রা এর ক্লিপ টা খুলে দাও।

সাদা ফোমের ব্রা খুব কমই মার দুধগুলো আড়াল করতে সক্ষম হয়েছিল এটাই আমার মাকে ব্রা খুলতে অর্ধেক রাজি করেছিল অার বাকি অর্ধেক হারিয়া করেছিল। মা ঘুরে দাঁড়াল অার চুলগুলো একটা বান্ডিলে জড়ো করে সামনের দিকে রাখল। মার সুন্দর ফর্সা পিঠটি এখন কেবল ব্রা এর পাতলা চাবুক দ্বারা আবৃত ছিল। হারিয়া কাছে এলো তার শক্ত বাড়াটা প্রায় মার পেটিকোট-ঢাকা পাছায় স্পর্শ করতে যাচ্ছিল। হারিয়া মার পিঠের মসৃণ মসৃণ ত্বকের উপর তার রুক্ষ হাত নাড়তে লাগল।

আমার মা সামনের দিকে সরে গেলেন এবং আনন্দে বলে উঠল – “উফফফফ, কি করছো সুরসুরি লাগছে।

এমন দাগহীন, ক্রিমযুক্ত নগ্ন পিঠ দেখে হরিয়া এতটাই মুগ্ধ হয়েছিল যে তার মুখ থেকে জল পড়তে শুরু করেছিল এবং সে নিজেকে কন্ট্রোল করতে পারছিল না।

মা – বৌদি, আপনার পিঠ তো পুরা মাখন এর মতন। তারপর, হারিয়া মার পিঠ চাটতে এগিয়ে গেল।

যখন হারিয়ার ঠাণ্ডা ভেজা জিভ মার মসৃণ নগ্ন পিঠে ঠেকল তখন মা কেঁপে উঠল এবং হঠাৎ করে পাশে সরে গিয়ে বলল – কি করছো এটা।

বেচারা ভয় পেয়ে গিয়ে বলল – না মানে…আমি…আমি….

তিন বাক্যটি শেষ করতে পারার আগেই, আমার মা বিরক্তিকর অভিব্যক্তিতে তার চোখের দিকে তাকিয়ে রাগান্বিত স্বরে বললেন – দেখ আমি হেসে দুটো কথা বললাম বলে তার মানে এই নয় যে তুমি যা ইচ্ছা তাই করবে। আমি এক বিবাহিতা মহিলা। এই বাড়ীর বউ।

হারিয়া চুপচাপ মাথা নেড়ে শুনলো।

তারপর অাবার মা বলল – দেখতে পারো। ছুতে পারো। কিন্তু মুখ লাগাবার চেষ্ট করবে না। আমি কোন বাজারের মহিলা না। তুমি আমার পুরানো কাজের মহিলার ছেলে হও বলে তোমাকে এসব দেখাছি।
যদিও আমার মাকে গম্ভীর শোনাচ্ছিল, তিনি যা বলছিলেন তার কোন অর্থ ছিল না। তিনি এটিকে গুরুত্ব সহকারে বোঝাতে চেয়েছিলেন নাকি কেবল তার নিজের বিবেকের আবহাওয়ার জন্য, কেউ জানত না।

হরিয়া মাথা নেড়ে বলল – ঠিকাছে, বৌদি। শুধু হাত দিয়ে ছোবো। মুখ লাগাব না।

আমার মা আবার ঘুরে দাড়াল এবং হারিয়া সাবধানে মার পিঠ স্পর্শ করে ব্রা এর হুক uncliped করে দিল। তারপর, তার উভয় হাত ধীরে ধীরে মার কাঁধের দিকে এগিয়ে গেল। ব্রা-স্ট্র্যাপগুলি এখনও মার কাধে ঝুলছে। যখন হারিয়া আমার মায়ের খালি কাঁধে আলতো করে স্পর্শ করল তখন মার শ্বাস-প্রশ্বাস তীব্র হয়ে উঠল এবং আমি প্রতিটি দীর্ঘ নিঃশ্বাসের সাথে মার পিঠটি একটি ছন্দময় গতিতে উপরে এবং নীচে উঠতে দেখতে পাচ্ছিলাম। আমি এখন হারিয়ার শ্বাস-প্রশ্বাস শুনতে পাচ্ছিলাম এবং সে প্রতিটি স্ট্র্যাপের নীচে একটি করে আঙুল রাখল এবং ধীরে ধীরে সেগুলিকে তার কাঁধের নিচে নামাতে শুরু করল। সুবিধার জন্য, হারিয়া আরও কাছে এলো তখন তার বাড়া মায়ের পেটিকোট ঢাকা পাছায় ধাক্কা লাগল। মা তাত্ক্ষণিকভাবে কেঁপে উঠলেন এবং হালকা হাহাকার ছেড়ে দিলেন, যখন মা বুঝতে পারলেন পেছন থেকে তাকে কী ধাক্কা দিচ্ছে। আমি সিওর ছিলাম যে মা কখনও এত বড় বাড়ার স্বাদ অনুভব করে নি। যখন স্ট্র্যাপগুলি মার বাহু দিয়ে নেমে আসছিল, হারিয়ার নখগুলি আমার মায়ের নগ্ন বাহুগুলির রেশমি ত্বকের সাথে ঘর্ষণ হচ্ছিল যার ফলে মা কাঁপতে থাকে এবং অস্বস্তিতে চলে যায়।

অবশেষে, মার ব্রা খুলে গেল এবং মাটিতে ফেলে দেওয়ার আগে, হারিয়া নিঃশব্দে একবার শুঁকে মাথা নাড়ল। আমার মায়ের ব্রার গন্ধটি তার কাছে মাদকের মতো মনে হয়েছিল কারণ হারিয়ার চোখ লাল হয়ে গেছে। তার জীবনে কখনোই তিনি আশা করেননি যে একজন পরিপক্ক বিবাহিত গৃহবধূকে এমন আপোষমূলক অবস্থানে দেখবেন, তার প্রতিটি আদেশ পালন করবেন।

উত্তেজনা এবং লালসা হারিয়ার জন্য খুব বেশি হয়ে গেল এবং কোনও সতর্কতা ছাড়াই হারিয়া মাকে পিছন থেকে জড়িয়ে ধরেন এবং জোর করে মার দুধ দুটি হাত দিয়ে চেপে ধরলেন।

মা চিতকার দিয়ে বললেন – আউচ! এটা কি করছো এত জোরে টিপছো কেন।

হারিয়া তখনও মায়ের দুধ একনাগাড়ে টিপে যাচ্ছিল অার তার বাড়াটা এখন সরাসরি মার পাছায় খোঁচাচ্ছিল এবং সম্ভবত এই দুষ্টু চাকরের বারার অনুভূতি মাকে আরও দুর্বল করে তুলেছিল।

অামি এইবার অার কন্ট্রোল করতে না পেরে অামার বাড়াটা খেঁচতে লাগলাম।

হারিয়া তখন বলল – বৌদি, আমি খালি আপনার এই তরমুজ গুলোঁ হাতে নিয়া বোঝার চেষ্টা করছি এগুলির মাঝে স্পেশাল কি আসে।
এটা শুনে, আমার মা সোজা হয়ে দাঁড়ালেন কারণ এই চাকরটি পিছন থেকে মার পাছায় তার বাড়া দিয়ে বাড়ি দিচ্ছিল।

মা – আহহহহ….উউউউ…..আস্তে……আহহহহ….আস্তে টেপো।

কয়েক সেকেন্ড দুধে ম্যাসেজ করার পর মা বলে উঠল – আচ্ছা অনেক হয়েছে। এবার বলো আমার এই তরমুজ গুলোর মধেয্য আলদা কি অাছে।

হরিয়া মার নরম দুধ দুটো শক্ত করে চেপে বলল – আপনি তো আপনার তরমুজ-গুলো লুকিয়ে দাড়ীয়ে আছেন। ঠিক করে দেখব তারপর তো বলব।

হারিয়া মার দুধদুটো ছেড়ে দিয়ে একধাপ পিছিয়ে গেল, মার সামনে ঘোরার অপেক্ষায়।

মা – আ-আমার লজ্জা লা-লাগছে।
আমার মা স্তব্ধ হয়ে গেলেন।

হরিয়া আবার মাকে পিছন থেকে জড়িয়ে ধরল এবং এবার সে তার আঙ্গুলের মধ্যে মার স্তনের বোঁটা দুটো নিয়ে সমস্ত শক্তি দিয়ে চিমটি দিল, যার ফলে আমার মা ব্যথায় কাতরিয়ে বলল – উহহহ মাগো।।

হারিয়া – আমার সামনে কিসের লজ্জা বৌদি আমি তো এখন আপনার ঘরের একজন লোক হয়েগেছি। হোইয়াগেসি।

এই প্রথম কেউ এত জোরে মার স্তনের বোঁটা স্পর্শ করেছিল। কিন্তু হারিয়া সেখানেই থামেনি। সে মার স্তনের বোঁটাগুলোকে মোচড় দিয়ে টানলেন, যার ফলে মা আরও বেশি চিৎকার করে উঠল –
“Oooooo … Ahhhhhh ….. aieeeee”,

এর ফলে মা এত বেশি উত্তেজিত হয়ে পড়েছিল যে মা তার ভোদার কাছে নিজের একটা অাংগুল নিয়ে পেটিকোটের উপর দিয়েই ঘসে নিল।

হরিয়া অনুনয় করে বলল – ঘুরে দাড়ান না বৌদি। আপনাকে সামনে থেকে খুব দেখতে ইচ্ছে করছে।

চাকরের অনুরোধে মা কিছুটা করুণাময় বোধ করে বলল – ঠিকাছে। একটু সরে দাড়াও।

হারিয়া আবার মাকে ছেড়ে দিল এবং তাকে যা বলা হয়েছিল তাই করল। যত তাড়াতাড়ি সে কয়েক ইঞ্চি পিছিয়ে গেল, আমার মা তার সুঠাম স্তন জুড়ে তার হাত ছাড়িয়ে ধীরে ধীরে ঘুরে গেল। মাকে দেখে হরিয়ার চোখ প্রায় বেরিয়ে এসেছে।

অন্যদিকে আমার মা ধুতির কাপড়ের উপর দিয়ে শক্ত হয়ে থাকা হারিয়ার বাড়ার দিকে তাকিয়ে ছিলেন। আমি মার কপালে ঘামের জপমালা দেখতে পাচ্ছিলাম যখন মা ক্ষুধার্তভাবে হারিয়ার বাড়ার দিকে তাকিয়ে ছিল এবং অজান্তেই তার ঠোঁট চাটছিল।

কয়েক সেকেন্ড পর, মা হরিয়ার চোখের দিকে তাকালেন এবং বুঝতে পারলেন যে তিনি এখনও তার উন্মুক্ত দুধ থেকে চোখ সরিয়ে নেননি। সাথে সাথে মা লাল হয়ে গেল এবং হাত দিয়ে স্তন ঢেকে বলল – আরে এরকম ভাবে কি দেখছ। বলো না কি এমন বিষেশত্য আছে আমার এই তরমুজ-গুলোর মধ্যে।

হরিয়া হঠাৎ করে মার দুধের দিক থেকে চোখ সরিয়ে বলল – “বিষেশতয় আপনাকে কি আর বলুম বৌদি আপনার এই গোল গোল রসালো তরমুজ গুলো দেখে তো আমি ওবাক হইয়া-গেছি। এরকম টাইট এবং বড়ো দুধ জনমে কারোও দেখি নি। অনেকের ঝুলে থাকে। কিন্তু আপনার দুধগুলো তো একদম টাইট অার খাড়া খাড়া হয়ে দাড়িয়ে অাছে। ইচ্ছে করছে সিগারেট খাওয়ার মত করে মুখে নিয়ে এক একটা করে টান দেই।

এই নিম্ন-শ্রেণীর চাকরটি ক্রমশ তার ভাষা পরিবর্তন করছিল। হারিয়া অারোও বেশি সাহসী হয়ে উঠছিল। অন্যদিকে, আমার মায়ের অভিব্যক্তি ইঙ্গিত করে যে মা ও আরও বেশি উত্তেজিত হচ্ছেন। “দুধ” শব্দটি এবং ইচ্ছে করছে সিগারেট খাওয়ার মত করে মুখে নিয়ে এক একটা করে টান দেই । এই দুইটি কথা মাকে অারোও বেশি উত্তেজিত করে তুলেছিল। হারিয়া যখন এই কথাগুলো বলছিল আমি দেখলাম মা খোলামেলাভাবে তার পেটিকোট ঢাকা ভোদাটা এক সেকেন্ডের জন্য স্পর্শ করছে।হয়তো এই সব আড্ডা আর স্নেহের কারণে মার পায়ের মাঝখানে তার গুদের রস প্রবাহিত হতে শুরু করেছে।

মা – বাজে কথা বলো না। আমি তোমার এই মিষ্টি কথায় ফাসবো না। এরকম বড় দুধ তো সবারই হয়।
আমার মাও এখন এই শব্দগুলো ব্যবহার করতে শুরু করেছে।

হারিয়া – বৌদি, আমি আপনার দিব্বি খাইয়া বলতেসি। আপনার মতন ভরাট চেহারার মাল অার আপনার মতন বড় এবং নরম খাড়া খাড়া অাম অার কোথাও পাওয়া যাবে না। যদি পান তাহলে অামি অাম খাওয়াই ছেরে দিব।
আমি অবাক হয়ে গেলাম। বিনা ভয়ে হারিয়া অাবার আমার মাকে ‘মাল’ বলে উল্লেখ করল।

যাইহোক, আমার মা অপ্রস্তুত ছিল. আমাকে অবাক করে দিয়ে, মা মন্তব্যটি শুনে হেসে বললেন – অনেক আম চুসেছো নাকি।

হারিয়া লজ্জিত হয়ে হেসে বলল – এখন আমাকে জিজ্ঞাসা করবেন না বৌদি।। কতজন। আমার কাজ হল সুস্বাদু আম চোষা, তাদের বীজ গণনা করা নয়।

কথাটা শুনে মা চিন্তায় ডুবে গেলেন। মা সম্ভবত এই ব্যক্তির কৃতিত্ব দ্বারা প্রভাবিত ছিল. যদিও তিনি ছিলেন খাটো, কুৎসিত এবং নীচজাতীয়, তবুও তিনি যে এতগুলি আম চুষেছেন, অর্থাৎ তিনি এত মহিলার স্বাদ গ্রহণ করেছেন, তা আমার মিষ্টি নিষ্পাপ মায়ের কাছে বিস্ময়কর ছিল। তিনি একবারও তার দাবির সত্যতা নিয়ে প্রশ্ন তোলেননি এবং এই বিকৃত লোকটিকে সহজেই বিশ্বাস করেছিলেন।

হারিয়া মার চিন্তায় বাঁধা দিয়ে বলল – একটা কথা বলব বৌদি।

মা – বল।

হারিয়া – যেই মহিলার আম বড়ো হয় তার ভালো বাধকপি গুলোও বেশ বড়ো হয়। আপনার বাধকপি গুলো কত বড় একটু দেখাবেন।

মা হতবাক হয়ে গেল। আমিও হতভম্ব হয়ে গেলাম। মা এমন অযৌক্তিক অনুরোধ কখনো পায়নি। তারপর আবার এত স্বেচ্ছায় কোনো বহিরাগতের সামনে মাকে এভাবে খোলামেলা হতে দেখিনি।

মা বিভ্রান্ত হয়ে জিজ্ঞেস করলেন – বাধাকপি…… বাধকপি কোনটাকে বলছ

হারিয়া – ঘুরে দাড়ান তারপর তো বলতে পারব।

মা ঘুরে দাঁড়াল। হরিয়া সঙ্গে সঙ্গে তার দুই হাত দিয়ে মার পাছা জোড়া চেপে ধরে বলল – এই দুটো গোল গোল বাধকপি। এইগুলোর কথায় বলছিলাম।

মা চেচিয়ে উঠল অার কিছুটা বিরক্ত সুরে বলল – উহহহহহ। হুট দুষ্টু কোথাকার।

আমি নিজের কানকে বিশ্বাস করতে পারছিলাম না। আমার মা আসলে তার নব-নিযুক্ত চাকরের হাতে এই প্রকাশ্য শ্লীলতাহানি উপভোগ করছে বলে মনে হচ্ছিল।

হারিয়া – বৌদি, আপনার পাছার তো জবাব নাই। দেখতে এত সুন্দর, তাইলে খেতে কেমন হইবে কে জানে।

এটি খুবই জঘন্য মন্তব্য ছিল এবং অবশ্যই আমার মা এতে প্রতিক্রিয়া জানাবেন। কিন্তু মা যেটা করল সেটাই সত্যিই খুব হলাম। হারিয়াকে চড় মারার পরিবর্তে মা সামনের দিকে ঝুঁকে গেল এবং সরাসরি সামনের জানালার গ্রিলের সাথে দুটি হাত ঠেলে দিল। এমন সময় খেয়াল করলাম জানালা খোলা! যখন এটা চলছিল, মা জানালা বন্ধ করতে সম্পূর্ণ ভুলে গিয়েছিল। আমি ভাবলাম ওপাশ থেকে কেউ তাকিয়ে আছে কিনা। যাইহোক মা সামনের দিকে বাঁকানোর সাথে সাথে মার পাছাটি বেশ অশ্লীলভাবে পিছনের দিকে বেরিয়ে অাসল এই নিম্ন শ্রেণীর বামনটি আরও বেশি উত্তেজিত হয়ে মায়ের পাছার উপর একটা চাটি মারল। তখন মা উফফ করে উঠল কিন্তু কিছু বলল না। হারিয়া তখন দুইহাত দিয়ে মায়ের পাছা টিপতে থাকল।

হরিয়া যখন মার পাছার সাথে খেলতে থাকল তখন মা উত্তেজিত হয়ে জিজ্ঞেস করল – অাচ্ছা এইবার বলো আম বড় নাকি বাধকপি।

হারিয়া একটা শয়তানি হাসি হেসে বলল – বৌদি বাধাকপি এখনো দেখলাম কোথায় আপনি তো এইটা সোনার মত করে লুকিয়ে রেখেছেন।

মা – সোনা তো বটেই। আমি এগুলো কাউকে দেখাই না। মা খুব শিশুসুলভ সুরে উত্তর দিল, তাতে আমার মনে হল হারিয়া আরও বেশি উত্তেজিত হল। সাথে সাথে তখন হারিয়া অাবার মার বাম সাইডের পাছার দাবনায় চিমটি দিতে শুরু করল।

মা অানন্দে কাতরিয়ে বলল – অাউচ,,,কি করছ কি।

হারিয়া – বৌদি, যতখন না আপনি আপনার বাধকপি গুলোর উপর থেকে পেটিকোট টা না সরাবেন ততক্ষণ এইভাবে চিমটি দিতে থাকব।

এই বলতে বলতে সে আবার মার পাছায় চিমটি মারল।
মা অাবার অাহ করে উঠল। হারিয়া যেভাবে মায়ের উপর প্রভাব খাটাচ্ছিল তাতে মনে হচ্ছিল মা যেন হারিয়ার কুত্তি।

মা – আরে, তুমি তো নিজের হাতেই ধরে আছো আমার বাধকপি গুলো। আর কি চাই।

হারিয়া – এরকম হলে চলবে নাকি আম পুরো দেখলাম আর বাধকপি দেখব না। এটা কিন্তু অন্যায় বৌদি।

অবশেষে আমার মা হাল ছেড়ে দিয়ে বলল – “ঠিক আছে। পেছনে একটু পেটিকোট টা তুলে দেখে নাও। কিন্তু শুধু এক ঝলক।

হারিয়া – এক ঝলক দেইখ্যা কি করুম বৌদি ভালো করে দেখলে তবে তো বোঝা যাবে অাসল মাপ টা।

মা – ধ্যাট! পুরো ন্যাকেড করতে চাও নাকি

মা ন্যাগেড শব্দটি অত্যন্ত বিচক্ষণ অর্থে ব্যবহার করেছিলেন।

হারিয়া – দেখুন বৌদি আপনার মত সবাইকে ন্যাকেড হয়েই ঘুরে বেড়ানো উচিৎ।

যখন হারিয়া ন্যাকেড শব্দটি উচ্চারণ করল তখন মা “ইসসশহহ” বলে একটা সেক্সি শব্দ করল।

হরিয়া মার পেটিকোট ঢাকা পাছাকে আদর করতে করতে বলে – দেখুন বৌদি আমি একজন শান্ত ব্যাক্তি। তাই অামি ন্যাকেড হয়ে আপনার সামনে দাড়ালেও কোনো সমস্যা হবে না।

এটা বলেই হারিয়া মার পাছা থেকে তার হাত ছেড়ে দিল এবং দ্রুত তার পোশাক খুলে ফেলল। তারপর সে পোশাকগুলো আমার মায়ের কাপড়ের স্তূপের উপরে ফেলে দিল যেগুলো মেঝেতে পড়ে ছিল।

আমি হতবাক, এবং প্রচণ্ডভাবে খেচতে শুরু করে দিয়েছিলাম। আজ কিছু একটা ঘটবে আমি অনুভব করলাম।

এই নিম্ন শ্রেণীর মানুষটির বাড়া দেখার জন্য আমার মা তার মাথাটি সামান্য কাত করল। হারিয়া একজন পাতলা মানুষ, তার বুক এবং তার শরীরের বাকি অংশ বেশ লোমশ ছিল। যখন আমার মা হারিয়ার বাড়া দেখল তখন মায়ের মুখ দেখে মনে হল মা হারিয়ার বাড়া দেখে হারিয়ার প্রতি ইন্টারেস্ট হয়ে গেছে।

হারিয়া – বৌদি অামি তো সব খুলে ফেললাম। এবার আপনি পেটিকোট টা তুলে অাপনার বাধাকপির মত পাছার দর্শন করান।
অামি শুধ আশ্চর্য হয়ে এটাই ভাবছিলাম যে মা কেন এখনও তাকে চড় মারছে না।

মা জানালার গ্রিলের সামনে নিজেকে সমর্থন করে প্রায় দুঃখের সাথে উত্তর দিল – অামি খুলতে পারব নাগো। অামি একটা বিবাহিতা মহিলা অামার একটা ছেলে অাছে।

তারপর হারিয়া আলতো করে মার কাঁধটা ধরে ফিসফিস করে বলল – ভোয়ে পাবেন না বৌদি। এখানে তো অামি অার অাপনি ছাড়া অার কেউ নেই। আর তাছাড়া এটা তো খালি একটা পরীক্ষা। বিচর করার জন্য যে অাম বড় নাকি বাধাকপি এবং এটাও প্রমাণ হবে যে আপনী ঐ টিভির মহিলাদের থেকেও কোনো অংশে কম না।

আবারও এই নিম্ন শ্রেণীর চাকর আমার মাকে তার লালসার জালে আটকাতে সক্ষম হয়েছিল। হরিয়ার বলা কথাগুলো মনে হলো মার মনে প্রশান্তিদায়ক প্রভাব ফেলেছে।

মা শান্ত হয়ে বলল – ঠিকাছে আমি রাজি। কিন্তু আমার নিজের হাতে পেটিকোট খুলতে লজ্জা করছে।
হারিয়া – কোনো ব্যপার না। আপনি চোখ বন্ধ কে নিন আমি খুলে দিতেছি।

মা – ঠিক অাছে। কিন্তু প্যান্টি খুলবে না।

হরিয়া আবার মার আরও কাছে এলো এবং এবার ইচ্ছাকৃতভাবে তার বিশাল বাড়াটাকে মার পাছায় ঠেলে দিল সাথে সাথে মা কেঁপে উঠল। তারপর পেটিকোটের ফিতা পর্যন্ত পৌঁছানোর চেষ্টায় মার কোমরের চারপাশে তার হাত জড়িয়ে নিল। ফলস্বরূপ, তার দাড়িওয়ালা মুখটি এখন আমার মায়ের নগ্ন পিঠে ঘসা খাচ্ছিল। যার কারণে মা কেপে উঠল এবং সুড়সুড়ির আনন্দে বলল – “ওওওহ…আহহ…খোচা লাগছে ।

ম যখন এটা বলতে থাকে তখন হারিয়া পেটিকোটের ফিতাটা এক টানে খুলে দিল সাথে সাথে মায়ের পেটিকোট মেঝেতে পড়ে গেল।

তখন খুব আশ্চর্যজনক ও উত্তেজনাপূর্ণ দৃশ্য ছিল! আমার মায়ের প্যান্টি ইতিমধ্যে তার পাছার ফাটল পর্যন্ত গুচ্ছ হয়ে গিয়েছিল। আমার মিষ্টি নিষ্পাপ মা এখন প্রায় উলঙ্গ অবস্থায় একজন নিম্ন শ্রেণীর চাকরের সামনে দাঁড়িয়ে ছিল।

ক্ষণিকের জন্য হরিয়া একেবারে স্তব্ধ হয়ে গেল। হরিয়া ওর মুখটা মার পাছার কাছে নিয়ে এসে সুগন্ধ শুঁকতে লাগল। তারপর সে আবার তার দুই হাত দিয়ে মার নগ্ন পাছা টিপে মাকে আদর করতে লাগল। মার মসৃণ পাছায় রুক্ষ হাতের অনুভূতি মাকে পাগল করে দিল। “উহহহ…উফ…উংঘহ”, মা কামার্ত আনন্দে হাহাকার করে উঠল।

হারিয়া – বলা মুশকিল – দুধ বড়ো না পাছা।

আমার মা মাদকীয় কন্ঠে বললেন – সব তো দেখলে। এবার বলো কোনগুলো বড়ো।

হারিয়া – দেখে তো দুটো দারুন লাগতাসে। কোনটা বেশি সুস্বাদু, সেটা খাইয়া কইতে হইবে।

মা – দুষ্টু কোথাকার! হাত দিয়ে যত মাপ নেওয়ার নাও মুখ লাগতে দেবো না। আমি এক বড় ঘরের বউমা।

মা ক্রমাগত নিজেকে মনে করিয়ে দেওয়ার চেষ্টা করছিল যে তিনি একজন উচ্চ শ্রেণীর বিবাহিতা মহিলা অতএব, এইরকম একজন লোকের সাথে খেলা তার পক্ষে অত্যন্ত অন্যায়। কিন্তু মা তখনও তার বিরোধিতা করার মতো শক্তি জোগাড় করতে পারেনি।

মা অাবার বলল – তারতারি বলো না। নয়তো আমি আবর কাপড় পরে ফেলবো কিন্তু।
মা মিস্টি হুমকি দিল।

ওটা বলেই মা তার পেটিকোটটি তোলার চেষ্টা করেছিল এবং মা যখন নিচু হল সাথে সাথে হারিয়ার বাড়াটা মার পাছায় ধাক্কা লাগল।

হারিয়া আর নিজেকে সামলাতে পারল না। সে মরিয়া হয়ে পিছন থেকে মাকে জড়িয়ে ধরে তার বাড়াটা মায়ের পাছায় চেপে ধরল।

মা তখন রেগে বলে উঠল – কি করছ ছারো আমায়।

যদিও আমার মায়ের কথা কড়া ছিল কিন্তু মায়ের শারীরিক নড়াচড়া অন্য কিছুর ইঙ্গিত দেয়। মা শক্তভাবে জানালার গ্রিল ধরে রাখল। হারিয়া তখন উত্তেজিত হয়ে তার মোটা বড় বাড়াটা মায়ের পাছায় ডোকাতে লাগল।

মা চোখ বন্ধ করে বলে উঠল – “উঁহহহ…মমমম…কি যে করছো তুমি।

কয়েক সেকেন্ড পর মা চোখ খুলে জানালার বাইরে তাকালো। মা তখন জোর করে হারিয়াকে একপাশে ঠেলে দিয়ে মেঝেতে পড়ে থাকা পোশাকগুলো নিয়ে বাথরুমে চলে গেলে। আমি আর হারিয়া দুজনেই অবাক হয়ে গেলাম। যাইহোক, আমি তখন হারিয়ার বাড়াটার দিকে খেয়াল করে দেখলাম যে তার বাড়াটা অামার মায়ের জন্য ফুলে ফেপে রয়েছে। কিন্তু হঠাৎ ঘটনার মোড়কে হারিয়া অার অামি দুইজনই হতবাক। যাইহোক, অাজকে অার কিছু না হলেও অামার বুঝতে বাকি রইল না যে এরপর কি কি হতে পারে।

 


Post Views:
3

Tags: মাদক মা Choti Golpo, মাদক মা Story, মাদক মা Bangla Choti Kahini, মাদক মা Sex Golpo, মাদক মা চোদন কাহিনী, মাদক মা বাংলা চটি গল্প, মাদক মা Chodachudir golpo, মাদক মা Bengali Sex Stories, মাদক মা sex photos images video clips.

  Bangla Choti আমি যে আম্মুকে চুদি পর্ব ১

Leave a Reply