মায়ের সাথে ঘুমানো উপভোগ করুন

Bangla Choti Golpo

এটি আমার প্রথম গল্প, আমার নাম রাহুল এবং আমার বয়স 20 বছর, আমি আমার মায়ের কাছে আমার গল্প বলতে যাচ্ছি, আমার মায়ের নাম আশা। এবং ব্রা সাইজ 34 সে খুব সুন্দর এবং আমি তাকে খুব ভালবাসি আমার কখনও খারাপ উদ্দেশ্য ছিল না কিন্তু কিছু ঘটনার কারণে আমার মনোভাব বদলে গেছে। ইয়ে জব কি বাত হ্যায় যখন আমার বয়স 19 বছর এবং আমার মায়ের বয়স ছিল 37 বছর। আমার মা, বাবা এবং 2 বোন আমার বাড়িতে থাকেন, এখন আমি আসি, এটি গল্পের একটি সত্য ঘটনা, এটি আগস্ট 2006। আমি সেদিন শনিবার ছিল দশম শ্রেণীতে ছিলাম এবং আমি স্কুল থেকে তাড়াতাড়ি এসে প্রায় 12.30টার দিকে আম্মু রান্না করছিল আর বড় আপু গোসল করছিল বাবা অফিসে গিয়ে আম্মু সব শেষ করে আমাকে খাবার ও টিভি দিলেন টিভি দেখার সময় মা শুয়ে পড়লেন যখন সে ঘুমিয়ে পড়ল, আমি যখন রান্নাঘর ছেড়ে টিভি রুমে পৌঁছলাম, তখন দেখলামমায়ের পেটিকোটটা হাঁটু পর্যন্ত চলে এসেছিল আর পা দুটো খুব মসৃণ দেখাচ্ছিল, আমি ছোট ছিলাম কিন্তু মনের মধ্যে কি হল জানি না, নেশা পেয়ে গেলাম, কাছে এসে মায়ের ফর্সা সাদা পা দেখতে লাগলাম, পারলাম না। থাক আর ওর শাড়িটা আরো উপরে তুলতে লাগলো, আমি ওর উরু দেখতে পাচ্ছিলাম, ও খুব সেক্সি, আমি প্রথমে ছড়িয়ে পড়লাম, তারপর কয়েকদিন এভাবে চলতে থাকলো, আমি শুধু ওর ঘুমাচ্ছে দেখতাম।

 

দ্বিতীয় ঘটনা:- কয়েকমাস কেটে গেল, বাবাকে কোনো কাজে বাইরে যেতে হলো, আমি বাসায় থাকতাম, মা বোন, দুই বোন একই ঘরে ঘুমাতো, এটা 2006 সালের মার্চ মাসের কথা। সেদিন রাত ১০টার দিকে ছুটি। ডিনার করে ঘুমাতে গেলাম, দুই বোন আমার রুমে ছিল আর মাও হলরুমে শুয়ে ছিল রাত ১১টার দিকে, মা উঠলেন। এবং তার রুমে গিয়ে 5 মিনিটের মধ্যে ফিরে এলো, তারপর সে শাড়িটা খুলে ফেললো, তার হয়তো গরম লাগছে। সে এসে শুধু ব্লাউজ আর পেটিকোট পরে শুয়ে পড়লো, 1-2 ঘন্টা পর মা ঘুমিয়ে গেছে।
আমি এসে মায়ের কাছে শুয়ে পড়লাম, আমি দ্রুত মায়ের দিকে যেতে লাগলাম এবং তার কাছে গেলাম, মা এখন তার অর্ধেক পাশে ঘুমাচ্ছে, আমি হালকা করে তার কোমরে হাত রাখলাম, তার কোমরটি আয়নার মতো, আমার হাত পিছলে গেল। যাচ্ছিলাম আমি আমার হাতটা এভাবেই রাখলাম কিছুক্ষন আমার খুব ভালো লাগছিল তারপর আমি ওর ভোদায় হাত রাখলাম ওর ভোদা যথেষ্ট ভরা মা তখনো গভীর ঘুমে তখন আমি ওর উরুতে হাত রাখলাম সেই অভিজ্ঞতা আমাকে খুব করে তুলছিল। নেশা করে, কিছুক্ষন ওর উরুতে হাত রাখলাম, এবার সাহস করে ওর পেটিকোটে হাত নিলাম, ভয় হচ্ছিল মা জেগে উঠলে কি হবে কিন্তু আমার সাথে মজা করার ভূত ছিল। মা আজ। আমি তার উরুতে আমার হাত নিলাম আহহহ কি নরম উরু তার উরু সত্যিই আমাকে চুম্বন করতে চাই.
বাসায় এসে দেখি কেউ জেগে নেই, সব দেখে লাইট অফ করে মায়ের পায়ের কাছে টর্চ নিয়ে বসলাম, এবার পেটিকোট তুলতে লাগলাম, মায়ের পোঁদের রেখা দেখতে লাগলাম । পুরো পোঁদ তুলে পোঁদে চুমু খেতে লাগলো, তারপর মায়ের পাশে শুয়ে শুয়ে শুয়ে শুয়ে মারতে শুরু করলো যত তাড়াতাড়ি ছড়িয়ে পড়তে থাক, আমি মাকে জড়িয়ে ধরলাম আর মা ঘুম থেকে উঠে আমাকে নিয়ে গেল, ওরা ভাবলো আমি ঘুমাচ্ছি , আমি ঘুমাচ্ছিলাম গয়া এভাবে চলতে থাকলাম , চুপচাপ মাকে দেখতাম ।

 

তৃতীয় ঘটনা:- সেপ্টেম্বরের কয়েক মাস পর, বাড়িতে শুধু আমি, আম্মু আর বাবা ছিলাম। আমি একটা শাড়ি পরেছিলাম যেটাতে তাকে খুব সুন্দর দেখাচ্ছিল, আমি বাথরুমে টয়লেটে গিয়ে দেখি মা দুটো ব্রা রেখে দিয়েছে। আর পেটিকোট, মা কখনো শুধু ব্রা আর পেটিকোট রাখতেন না, ভাবতাম মা প্যান্টি পরে না, আমাকে কি অনেকদিন প্যান্টি পরতে হবে?মাকে গোসল করতে দেখতে চেয়েছিলাম, আজ বাড়িতে কেউ নেই, আমি দরজার কোণায় একটা ছিদ্র করে আমি বেরিয়ে এলাম, ৩০ মিনিট পর মা খাবার চাইলেন, আমি বললাম এখন না, তুমি এসে গোসল করে নাও, সে বললো আজ আমার অনেক সময় লাগবে। ,আজ অনেক জামাকাপড় আছে, আমি বললাম তুমি যাও, আমার যখন ক্ষুধা লাগবে তখন নিয়ে নেব, মা বলল ঠিক আছে।

আম্মু জামাকাপড় নিতে বেডরুমে গেল আমি পানি খেতে রান্নাঘরে গেলাম আম্মু বেডরুম থেকে এসে বাথরুমে গেল পানি খেতে খেতে আমি বাথরুমে গিয়ে গর্ত দিয়ে দেখতে লাগলাম আমি স্পষ্ট দেখতে পেলাম আম্মু কল চালু করেছে। ও জামা খুলতে লাগলো প্রথমে শাড়ী, তারপর ব্লাউজ খুলে ফেললো, এখন মা শুধু ব্রা আর পেটিকোট পরেছিল, আজ সে সাদা ব্রা পরেছে মার গোসল করতে ১-২ ঘন্টা লেগেছে, আমি তাকে সম্পূর্ণ উলঙ্গ দেখতে পারলাম না কিন্তু আমি দেখতে চাইতাম যখনই বাড়িতে কেউ থাকত না, আমি তাকে গোসল করতে দেখতাম।

চতুর্থ ঘটনাঃ- 2 বছর হয়ে গেল, দেখি মা গোসল করে হাত চাটছে, অন্য কোন মহিলাকে আমার পছন্দ হয়নি। এক বার কি বাত হ্যায় দিন থা 2 ফেব্রুয়ারী 2008 বাবা কয়েকদিনের জন্য বাড়ির বাইরে ছিলেন, দুই বোনই গ্রামে গিয়েছিলেন, আমি এবং মা একা ছিলাম, তারা টিভি দেখে এবং সন্ধ্যায় খাবার রান্না করতে শুরু করে। আমি মায়ের গুদ দেখতে চাই , সন্ধ্যায় মেডিকেল স্টোরে গিয়ে ঘুমের ওষুধ চাইলাম কিন্তু মেডিকেল দিচ্ছে না। অনেক অনুরোধের পর ৩টা বড়ি দিলাম, বাসায় এসে টিভি দেখতে লাগলাম, রাত ৮টার দিকে ডিনার করলাম আর আমরা দুজনে টিভি দেখতে লাগলাম তখন রাত ৯টা।

 

আমি মাকে বললাম আমার একটা কোল্ড ড্রিংক লাগবে, তখন মা বললো হ্যা ঠিক আছে কিন্তু একটু দিতে, আমি রান্নাঘরে গিয়ে কোল্ড ড্রিঙ্কে ২টা ঘুমের বড়ি রেখে মাকে দিলাম, পান করার সময় মা বললো আমার তিক্ত লাগছে।কিছু বলল না, এবার মা শুয়ে টিভি দেখতে লাগলো, আমিও সোফায় বসে ছিলাম, মা সেদিন গোলাপি রঙের শাড়ি পরে ছিল, আমি বাথরুমে গিয়ে পরে আসি। 20 মিনিট পর মায়ের চোখ দেখলাম, টিভি অন ছিল আমি খুশি বোধ করলাম আর একটু অপেক্ষা করলাম, তারপর মায়ের কাছে এসে তাকে জাগানোর চেষ্টা করলাম, অনেক চেষ্টা করেও তিনি ঘুম থেকে উঠলেন না, আমার হার্টবিট বেড়ে গেছে, আমি ভাবলাম আমি যা করতে যাচ্ছি ওরা ঠিক আছে, তারপর ভাবলাম আমি শুধু দেখতে চাই, আমি মায়ের পায়ের কাছে গিয়ে বসলাম, ওর দুই পা ছড়িয়ে আছে, আমি আস্তে আস্তে শাড়িটা তুলতে লাগলাম।

শাড়িটা তুলে হাঁটু পর্যন্ত আমার হৃৎপিণ্ড দ্রুত স্পন্দিত হচ্ছিল আমি পেটিকোট তুলে নিলাম তখন আমার মায়ের গুদ আমার সামনে ছিল আহ মা আন্ডারওয়্যার পরা ছিল না এবং গুদের ছোট লোমগুলো স্পষ্ট দেখা যাচ্ছিল আমি পাগল হয়ে গেলাম আমি চেক করতে গেলাম। মা কিন্তু কোন নড়াচড়া দিচ্ছিল না, আমি আস্তে আস্তে পল্লুটা সরিয়ে দিলাম, ওর বড় বড় ভোদা (দুধ) দেখা যাচ্ছে আর সাদা পেটের দিকে তাকাচ্ছে, শাড়ীটা হাঁটু পর্যন্ত, কেমন হবে ভাবতে পারো সেই দৃশ্যটা আমি বাইরে আছি। of control তারপর মায়ের কাছে এসে শুয়ে শুয়ে পেট চেপে ধরে পল্লুটা সরিয়ে দিলাম, এবার স্পষ্ট দেখতে পাচ্ছিলাম মায়ের বড় বড় ভোদা, মা এত গভীর ঘুমে থাকার পরও ভয় পেয়েছিলাম কিন্তু সাহস করে জিজ্ঞেস করলাম মা সে বুটের উপর হাত রাখল।

 

এখন আমার প্রফুল্লতা বাড়তে শুরু করেছে, আমি আমার মাকে নাড়ালাম, আসলে আমি মায়ের পোঁদ দেখতে চেয়েছিলাম, আমি তাকে একপাশে ঘুরিয়ে দিলাম, সে একটি গোলাপী ব্লাউজের ভিতরে একটি কালো ব্রা পরে ছিল, আমি তার কাঁধে হালকা চুমু খেলাম এবং কোণটি সরিয়ে দিলাম। ব্লাউজের এবং আমি আম্মুর ব্রা ফালা দেখা গেল, তার সাদা শরীরে তার শরীর খুব সুন্দর দেখাচ্ছে, আমি ব্রা দেখে পাগল হয়ে গেলাম, আমি তার পোষ্যকে চুমু দিতে লাগলাম , চুমু খাওয়ার পর, আমি বিছানা থেকে নেমে আস্তে আস্তে তার শাড়ি তুলতে লাগলাম। তার পোঁদ তুললাম, এখন আমি স্পষ্টভাবে তার পোঁদ দেখতে পাচ্ছি, এটা খুব পূর্ণ, আমি ভাবলাম পাপা কত ভাগ্যবান, তিনি আমার মাকে খুঁজে পেয়েছেন, আমি তার পোঁদে চুমু খেলাম এবং একটি ফটোও তুললাম।

তারপর কোমরে, ঘাড়ে, পেটে সব জায়গায় চুমু খেলাম, সেই রাতে আমি আমার মায়ের কাছে 2 ঘন্টা থাকলাম এবং তার দিকে তাকিয়ে থাকলাম, আমি আমার মুঠি 4 বার মারলাম এবং তারপর আমি আমার মাকে সঠিক অবস্থানে রেখে শুয়ে পড়লাম, আমি তার সাথে কিছু ভুল করিনি, আমাদের সম্পর্ক এটা স্বাভাবিক আমি এখনও তাদের মাঝে মাঝে ঘুমাতে দেখি এবং আমি এটিকে ভুল মনে করি না কারণ আমি কিছু ভুল করিনি।


Post Views:
3

Tags: মায়ের সাথে ঘুমানো উপভোগ করুন Choti Golpo, মায়ের সাথে ঘুমানো উপভোগ করুন Story, মায়ের সাথে ঘুমানো উপভোগ করুন Bangla Choti Kahini, মায়ের সাথে ঘুমানো উপভোগ করুন Sex Golpo, মায়ের সাথে ঘুমানো উপভোগ করুন চোদন কাহিনী, মায়ের সাথে ঘুমানো উপভোগ করুন বাংলা চটি গল্প, মায়ের সাথে ঘুমানো উপভোগ করুন Chodachudir golpo, মায়ের সাথে ঘুমানো উপভোগ করুন Bengali Sex Stories, মায়ের সাথে ঘুমানো উপভোগ করুন sex photos images video clips.

  চন্দ্রকান্তা – এক রাজকন্যার যৌনাত্বক জীবনশৈলী [২৬]

Leave a Reply

Your email address will not be published.