মা কি ছুট কো choda মেইন

Bangla Choti Golpo

আমি একটি সুদর্শন ছেলে, মোরগের আকার 8 ইঞ্চি এবং আমার পরিবারে আমি, মা এবং বাবা আছি যারা একটি মাল্টি ন্যাশনাল কোম্পানির ডিরেক্টর এবং তারা ম্যাঙ্গালোরে থাকে অর্থাৎ বাড়িতে আমি এবং আমার সুন্দর সেক্সি মা। আমার মায়ের নাম রেখা সিনহা যিনি একটি সুন্দর সেক্সি এবং ভরা শরীরের মালিক। বয়স 43 বছর এবং আকার 36-34-40..

আম্মুর স্তনের বোঁটা টাইট না ঝুলে আছে আর পাছার কোন উত্তর নেই, এমন কি চুদ আছে যে কেউ দেখলে চোদার জন্য আকুল হয়ে ওঠে.. আম্মু শাড়ি, কুর্তি, টাইট পাজামি আর ম্যাক্সি পরে।

এটা সেই দিনের কথা যখন আমি দ্বাদশ পাশ করে B.Tech এ ভর্তি হয়েছিলাম এবং বাড়িতেই থাকতাম, আমার মায়ের জন্য কখনো নোংরা চিন্তা ছিল না কিন্তু সেই এক রাতে সবকিছু বদলে যায়।

একদিন রাতে ঘুমালাম হঠাৎ বাথরুম থেকে সুসু করতে ফিরছিলাম মায়ের রুমের নাইট বাল্ব জ্বলছিল আর দরজা ভিতর থেকে বন্ধ ছিল না। ভিতরে তাকাতেই চোখ মেলে গেল। মা একটা ম্যাক্সি পরে শুয়েছিল যা উরু পর্যন্ত উঠেছিল এবং ভিতরে কিছুই পরেনি। মায়ের মাংসল মসৃণ উরু গুলো চকচক করছিল, দেখে আমার বাঁড়া উঠে দাঁড়ালো আর আমি লুকিয়ে রুমে ঢুকে খাটের নিচে বসলাম।

 

মা প্যান্টি পরা ছিল না, যার কারণে তার শীতল পাছার আকৃতি দেখা যাচ্ছিল এবং তার দিকে তাকিয়ে আমার বাঁড়া উড়ে গেল এবং আমি উলঙ্গ হয়ে বসে মায়ের উরু এবং পাছার দিকে তাকালাম। কিছুক্ষন পর আমার মুঠি বের হয়ে এল আর আমি ওয়াশরুমে গিয়ে আমার রুমে শুয়ে পড়লাম।

ঘুমের ঘোরে ভাবছিলাম মাকে সম্পূর্ণ উলঙ্গ দেখে একটা বুদ্ধি এল। আমি উঠে বাথরুমের পিছনে গেলাম, যেখান থেকে ট্যাপের পাইপ যায়, একটা টেম্পার করলাম যাতে ভেতরটা দেখতে পাই এবং ঘুমিয়ে পড়ে।

সকালে ঘুম থেকে উঠে দেখি মা রান্নাঘরে নাস্তা বানাচ্ছে আর পাছা দুলছে কিনা। মা রান্নাঘরের কাজ শেষ করে বাথরুমে গেল আর আমি দরজার পিছনে গিয়ে বাঁড়াটা হাতে নিয়ে বসে পড়লাম।

আমি ভিতরে তাকিয়ে থাকলে বন্ধুদের কি বলব, মা সম্পূর্ণ উলঙ্গ হয়ে তার মসৃণ গুদ আর পাছা দেখে পাগল হয়ে গেল। যখন সে সাবান লাগাচ্ছিল, তখন স্তনের বোঁটা কাঁপছিল এবং আমার দিকে তাকাচ্ছিল, আমি হাসলাম এবং সেখান থেকে চলে গেলাম।

এখন প্রতিদিন সে তার মাকে উলঙ্গ হয়ে গোসল করতে দেখে রাতে ঘুমাতে দেখত, সে তার ম্যাক্সিটা পাছায় তুলে দিত।

একদিন রাতে যখন মায়ের রুমে যেতে গেলাম, ঘর থেকে আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃঃঃঃঃঃঃঃঃঃঁঃঁৎঁ শব্দ ভেসে আসলো এবং দরজা ভিতর থেকে তালা দেওয়া নেই। খুব ধীরে ধীরে দরজা খুললাম, তখন বন্ধুদের কী বলব, কী দৃশ্য ছিল।

মা ওকে কোমর পর্যন্ত তুলে গুদ আর আঙুল ঘষছিল, মা অনেকক্ষন চুদি হয়নি তাই ওর শরীরে আগুন লেগে গিয়েছিল আর এই করতে করতে ওর গুদ থেকে জল বেরিয়ে এসে একই ভাবে শুয়ে পড়ল। আমি ভাবলাম আজ মাকে চোদার ভালো সময়..

প্রায় 10 মিনিট পর আমি আমার 8 ইঞ্চি বাঁড়া সম্পুর্ন উলঙ্গ করে রুমে গেলাম, এবং মায়ের পিছনে বিছানায় শুয়ে পড়লাম এবং বাঁড়াটা তার পাছায় আটকে রেখে মাকে আমার বাহুতে চেপে ধরলাম। মা ভয়ে উঠে ম্যাক্সি ঠিক করতে করতে বলল..

মা- সে কি করছে.. আমাকে ছেড়ে দাও.. (আমার বাঁড়ার দিকে চোখ রেখে)

আমি- মা তুমি খুব সেক্সি প্লিজ আমাকে একবার তোমাকে চুদতে দাও।

মা (অবাক হয়ে) – তুমি কি করে জানলে এসব.. আর চোখ তখনো আমার ৮ ইঞ্চি দাঁড়িয়ে থাকা বাঁড়ার দিকে।

আমি- আমি তোমাকে প্রতিদিন বাথরুমে উলঙ্গ হয়ে গোসল করার সময় তোমার গুদ ঘষতে দেখি।

মা- আমাকে ছেড়ে দাও, আমি তোমার মা আর এই সব ভুল।

আমি- কিছু ভুল হবে না মা, আর তোমাকেও চোদাতে হবে আর বাইরে কেউ জানবেও না আর ঘরের ইজ্জত ক্ষুন্ন হবে না।

এই বলে আমি মাকে পুরোপুরি কোলে নিয়ে ঠোঁট চুষতে চুষতে দুধ টিপতে লাগলাম। মায়ের তা থেকে মুক্তির চেষ্টা ব্যর্থ হয় এবং তিনিও গরম হয়ে কাঁদতে শুরু করেন।

তারপর মা আমার 8 ইঞ্চি শক্ত বাড়াটা হাতে নিয়ে কাঁপতে লাগলো। আমি বুঝলাম মা গরম আর আজ আমি তাকে শক্ত করে চুদবো।

আমি মায়ের ম্যাক্সি খুলে উলঙ্গ করে দিলাম। প্রথমবার সামনে থেকে পুরো উলঙ্গ দেখলাম, দুধে কি যেন রস পূর্ণ হয়ে গেছে আর আমি একটা চাটা মুখে নিয়ে চুষতে লাগলাম আর আরেকটা চাটা হাত দিয়ে চুষতে লাগলাম আর আরেকটা চাটা হাত দিয়ে মাখছি। , মা জোরে জোরে কাঁদছিল।

মা- চুষে দাও রাজা, সব রস খেয়ে আজ আমার তৃষ্ণা মেটাও। গুদও তৃষ্ণার্ত অনেকক্ষণের।

আমি- হ্যাঁ আমার রাণী, আজ থেকে তুমি শুধু আমার আর আমি তোমার সব তৃষ্ণা মেটাব।

After that I started biting teeth in mother’s nipples and mother ahhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhh and taking a loud sigh said, no more tadpa de de apna cock to my pussy .. I – yes my queen from today it is all yours now, Having a little patience, and আমি মাকে বিছানায় শুইয়ে পা দুটো ছড়িয়ে দিয়ে পাগলের মত হাত দিয়ে ওর গুদ চুষতে লাগলাম। কি রসালো মসৃণ ক্রিমি গুদ। মা (জোরে হেসে) – আহহহ! আহহহহহহহহহহহহহহহহহহ আমার রাজা ছেলে আজ পর্যন্ত কেউ আমার গুদ এভাবে চুষেনি,কি মজা পাও। আর মা ওর পা দুটো আমার মাথার উপরে রেখে আমার মুখটা ওর গুদে চেপে ওর স্তনের বোঁটা ঘষতে লাগলো। প্রায় 10 মিনিট চাটার পর মা বলল আমি পড়ে যাব। আমি- আমার এখনো পুরো তারে বাকি আছে, আমার জীবন, আমার রেখা রানী, এই বলে আমি জিভ দিয়ে মায়ের গুদ চাটতে লাগলাম। আর মায়ের গুদ থেকে জল বেরিয়ে এল যা আমার মুখে এল।

 

 

তারপর আমি উঠে আমার বাঁড়া মায়ের মুখে ঢুকিয়ে দিলাম আর সে চুষতে লাগল। প্রায় 10 মিনিট চোষার পর এবার আমার গুদে কোট লাগাও।

আমি মায়ের গুদে অর্ধেক বাঁড়া ঢুকিয়ে দিলাম আর ৩-৪ ধাক্কা দেওয়ার পর পুরো বাঁড়া দিলাম, মা আহহহ… পরে সেটা মায়ের গুদে পড়ল এবং আমরা একে অপরকে জড়িয়ে ধরে একইভাবে শুয়ে পড়লাম।


Post Views:
1

Tags: মা কি ছুট কো choda মেইন Choti Golpo, মা কি ছুট কো choda মেইন Story, মা কি ছুট কো choda মেইন Bangla Choti Kahini, মা কি ছুট কো choda মেইন Sex Golpo, মা কি ছুট কো choda মেইন চোদন কাহিনী, মা কি ছুট কো choda মেইন বাংলা চটি গল্প, মা কি ছুট কো choda মেইন Chodachudir golpo, মা কি ছুট কো choda মেইন Bengali Sex Stories, মা কি ছুট কো choda মেইন sex photos images video clips.

  boudi choti সীমার শশুরবাড়ি - 1 by বৌদি lover

Leave a Reply

Your email address will not be published.