ছেলে মায়ের গুদ ছিঁড়েছে – Bangla Choti Kahini

Bangla Choti Golpo

হ্যালো বন্ধুরা, আমার নাম স্নেহাল এবং আমি বি.কম এর ফাইনাল ইয়ারে পড়ছি। বন্ধুরা, এই গল্পটা সেই সময়ের কথা, যখন বাবা তার কোনো কাজে বাইরে গিয়েছিলেন। সেই সময় আমি এবং আমার সেক্সি মা দুজনেই বাড়িতে একা ছিলাম। বন্ধুদের মধ্যে এই ঘটনাটি বর্ণনা করার আগে, আমি আপনাদের সবার সাথে আমার মায়ের পরিচয় করিয়ে দিই। আমার মায়ের ফিগার হল 36-24-36 এবং সে এত সেক্সি দেখাচ্ছে যে তার দিকে তাকালে যে কেউ তাকে চুদতে চায়। এখন আমি তোমাকে ঘুরাতে চাই না এবং তাই আমি সরাসরি আমার জীবনের সত্যিকারের অভিজ্ঞতা নিলাম, ছেলে আমার মায়ের গুদ ছিঁড়েছে। একদিন আমার বাবা তার কাজের সুবাদে গোয়া গিয়েছিলেন এবং আমি বাড়িতে আমার মায়ের সাথে ছিলাম। তখন আমার মা সবজি আনতে বাজারে গিয়েছিলেন এবং সবজি নিয়ে ফিরে এসে জামাকাপড় বদলাতে রুমে গেলে দরজা খোলা রেখে চলে যান।

আমি সাথে সাথে সেখানে গেলাম এবং তারপর দেখলাম যে সে ঐ সময় তার দরজা বন্ধ করতে ভুলে গেছে এবং আমি সেখানে লুকিয়ে রাখা দরজাটি একটু খুলে ভিতরে দেখতে লাগলাম। আম্মু তার শাড়ি খুলে ফেলল এবং তার পর সে তার ব্লাউজও খুলে ফেলল, যার কারণে এখন আম্মু তার ব্রা আর প্যান্টিতে দাঁড়িয়ে আছে। এখন এই দৃশ্য দেখে, আমার বাঁড়া অবিলম্বে দাঁড়িয়ে গেল এবং আমি কিছুক্ষণ মজা করে আমার ঘরে চলে গেলাম এবং আমি আমার বাঁড়াটি আমার হাতে মাখতে লাগলাম। তার মোরগ আদর করা শুরু করে এবং কিছুক্ষণ পর আমি আমার বন্ধুর সাথে বেরিয়ে গেলাম।

তারপর ফিরে এসে দেখি মা টেবিলে খাবার রেখেছিল এবং খাওয়া শেষ করে বাইরের ঘরে গিয়ে শুয়ে পরলাম। তারপর হঠাৎ রাতে যখন আমার ঘুম ভেঙ্গে গেল তখন দেখি পাশের ঘরে আমার সেক্সি মাও আমার পাশের বিছানায় ঘুমাচ্ছে। আমি প্রায় 15 মিনিট ধরে তার দিকে তাকিয়ে রইলাম এবং সে তখন খুব সেক্সি গাউন পরে ছিল, কিন্তু এখন আমি এটা সহ্য করতে পারছি না এবং আমি ধীরে ধীরে তার কাছে গিয়ে বসলাম এবং আমি আমার মাকে আলতো করে নেড়ে দেখলাম যে সে ঘুমিয়ে আছে। বা এখনও জেগে আছে, কিন্তু সে তখন পুরোপুরি ঘুমিয়ে ছিল, তাই কিছুটা সাহস নিয়ে আস্তে আস্তে একটা হাত তার গোরার উপর রাখলাম, বড় এবং সেক্সি স্তন পরা এবং মায়ের পাশ থেকে কোন নড়াচড়া না দেখে, আর একটু সাহস নিয়ে, কিছুক্ষণ পর আমি আমার অন্য হাত দিয়ে আস্তে আস্তে ওর গাউনের চেন খুলতে লাগলাম এবং তার পর আমি আমার এক হাত ওর ভোদার উপর রাখলাম কিন্তু এখন আমি আস্তে আস্তে ওর ভোদা টিপতে লাগলাম। তারপর আমি বুঝতে পেরেছিলাম যে তার শীতল নরম স্তন ছিল, সে খুব বড় এবং সেক্সি ছিল এবং আমি প্রায় বিশ মিনিটের জন্য তার স্তন টিপে ও আদর করেছিলাম।

তারপর তার পর আস্তে আস্তে উঠে ওর দুই পায়ের মাঝখানে বসলাম আর এখন আমি আস্তে আস্তে আমার হাত ওর গুদের কাছে নিয়ে গেলাম তারপর ওর গুদের উপর হাত দিতে লাগলাম। আমি তার গুদ স্পর্শ করতে শুরু করে এবং এটি অনুভব করে এবং আদর করতে থাকে। আমি সত্যিই এই সব কাজ উপভোগ করছিলাম. তারপর কিছুক্ষন পর হঠাৎ আমার মা জেগে উঠল তারপর সে দেখল আমার হাত তার গুদে আছে, সে এসব দেখে খুব ঘাবড়ে গেল, তাই সেই সাথে আমি তাকে বললাম মা তুমি কিছু মনে না করলে আমি কি তোমাকে চুদতে পারি? ? am. বন্ধুরা, আমার মুখ থেকে এই কথা শুনে মা আগের চেয়ে বেশি ঘাবড়ে গেলেন। আমার কথাটা শুনে সে খুব অবাক হয়েছিল আর তাই সে আমাকে বলেছিল যে তুমিও জানো তুমি আমাকে এসব কি বলছ আর তোমার বাবা যদি জানতে পারে তাহলে কি হবে? তুমি জান? আমি বললাম কেউ কিছু জানবে না আর কাউকে কিছু বলবো না আর তুমিও বলো না। এরপর আমি মাকে অনেকক্ষণ বুঝিয়ে বললাম, তারপর তিনি প্রস্তুত হলেন এবং তার পাশ থেকে হ্যাঁ শুনে বললেন, এখন কে আমাকে থামাতে পারে? তাই আমি সাথে সাথে আমার মায়ের উপর ঝাঁপিয়ে পড়লাম এবং তার ঠোটে চুমু খেতে লাগলাম।

তারপর কিছুক্ষন পর মাও ঠোঁট দিয়ে উত্তর দিতে গিয়ে আমাকে সাপোর্ট করতে লাগলো, তার উৎসাহ দেখে আমি সঠিক সুযোগে সেই গাউনটা পুরোপুরি খুলে ফেললাম এবং এবার তাকে আমার সামনে সম্পূর্ণ উলঙ্গ করে দিলাম। এবার আম্মুও আমার সব কাপড় খুলে ফেলল আর সে আমার বাড়াটা মুখে নিয়ে ললিপপের মত চুষতে লাগল, যার ফলে আমরা খুব মজা পেতে লাগলাম আর কিছুক্ষন পর আমি আম্মুকে বিছানায় শুইয়ে দিলাম আর এখন আমি আবার তার মধ্যে উঠে গেলাম। আর আমি আমার খাড়া বাঁড়াটা ওর গুদের গর্তে রেখে জোরে একটা ধাক্কা দিলাম। তারপর এই বলে মায়ের মুখ থেকে মায়ের মুখ থেকে জোরে আওয়াজ বের হলো আর আমি ওর চিৎকার শুনে খুব ঘাবড়ে গেলাম যে আমার জোরে ধাক্কা লাগার কারনে মামীর গুদ ফেটে গেল না আর যদি এমন হয় তাহলে সমস্যা। আমাদের সামনে উঠে এই কথা ভেবে খুব ভয় পেয়ে গেলাম।

আমিও মাকে সেই ব্যাথার চিৎকারের কারণ জিজ্ঞেস করলাম, তখন মা আমাকে বললো না ছেলে, আমার গুদ এখনো ফাটেনি, কিন্তু এখন তুমি আমার গুদ ছিঁড়ে আমার তৃষ্ণা মেটাও, তুমি আজ আমাকে ভালো করে চুদে আমাকে সব দিয়ে দাও। চোদার মজা যাই হোক, অনেক দিন হয়ে গেল এই সব করতে আমার, কারণ তোমার বাবা সময় পান না বা খুব ক্লান্ত। এবার ওর মুখ থেকে এই কথা শুনে আমি খুব খুশি হয়েছিলাম আর এখন আমি জোরে ধাক্কা দিতে লাগলাম আর মাও নিচ থেকে জোরে ধাক্কা দিয়ে আমার ধাক্কার উত্তর দিতে থাকল। এভাবে প্রায় আধাঘন্টা ধরে আমরা দুজনে অনেক মজা করলাম, তার পর আমি মাকে বললাম তুমি এখন শুয়ে পড় আমি তোমার পাছায় লাথি মারব।

ছেলে মায়ের গুদ ছিঁড়েছে
তারপর এই কথা শোনার পর মা আমাকে বললো না ছেলে, তোর বাবা আজ পর্যন্ত আমার পাছায় মারেনি, হ্যাঁ মাঝে মাঝে আমার পাছায় আঙুল ঢুকিয়েছে, কিন্তু কখনো বাঁড়া ঢোকায়নি। তুমি থাকতে দাও, আমার খুব ব্যাথা হবে আর এখন যদি তুমি আমার পাছায় আঘাত কর তাহলে হয়তো আজ ফেটে যাবে এবং এর গর্তটাও খুব ছোট আর টাইট, তোমার মোটা লম্বা বাঁড়া তাতে যাবে না আর তুমি তোমার আমার গুদের মধ্যে মোরগ এবং এটা সঙ্গে মজা নাও. তারপর আমি আম্মুকে বললাম যে প্রথমবার তুমি অবশ্যই একটু ব্যাথা অনুভব করবে, কিন্তু তারপরে তোমার খুব ভালো লাগবে এবং তুমি আমার সাথে তোমার পাছায় বাঁড়া নিয়ে মজা পাবে এবং আমার প্ররোচনায় মা রাজি হল এবং আমি তাদের উপরে চলে আসলাম।

তারপর আমি আমার বাঁড়াটা মায়ের পাছার গর্তে রেখে একটা বড় ধাক্কা দিলাম যার ফলে আমার বাঁড়ার অর্ধেকটা মায়ের পাছায় ঢুকে গেল কিন্তু ব্যাথার কারণে মা খুব জোরে চিৎকার করতে লাগলো আর আমাকে বলতে লাগলো তোমার বাঁড়াটা বের করো ওওওইইইইইইইইইইইই বাইরে নিয়ে যাও নাহলে আমার পাছাটা ছিঁড়ে ফেলবে উফফফ আমি খুব ব্যাথা পাচ্ছি আহহহহহহহ আমি মরে যাবো প্লিজ এখন বের কর কিন্তু আমি এখনো জোরে জোরে ওদের কথা না শুনে মারছিলাম। তারপর কিছুক্ষণ পরে আমি বুঝতে পারলাম যে এখন মাও তার পাছা মেরে উপভোগ করছে এবং সেজন্য সেও তার পাশে জোরে ধাক্কা মারতে শুরু করেছে এবং কিছুক্ষণ পর আমি মাকে সোজা করে শুয়ে দিলাম এবং আমি আবার তার গুদে তার বাঁড়া ঢুকিয়ে দিলাম।

আমি তাকে জোরে জোরে মারতে লাগলাম এবং যখন আমার বীর্য বের হতে চলেছে তখন আমি আমার মাকে জিজ্ঞেস করলাম কোথায় বের করতে হবে? তারপর সে আমাকে বললো তুমি আমার গুদ থেকে তোমার বাঁড়া বের করো না আর তুমি আমার গুদে তোমার বীর্য ফেলো আর এখন আমিও ঠিক তাই করলাম, আমি জোরে ধাক্কা দিয়ে আমার সব বীর্য তার গুদের গভীরে ঢুকিয়ে দিলাম। কিছুক্ষন পর দুজনেই উঠে একসাথে বাথরুমে গোসল করতে গেলাম। আমরা একসাথে গোসল করতে লাগলাম এবং স্নান সেরে সেখান থেকে বেরিয়ে এসে আমরা আবারো সেক্স করলাম এবং মজা করে সেক্স করলাম তারপর রাতের খাবার খেয়ে ঘুমাতে গেলাম। বন্ধুরা, সত্যি বলতে কি, আমরা দুজনেই সেই চুমুতে খুব খুশি হয়েছিলাম, তাতে তারাও আমার পূর্ণ সমর্থন দিয়েছিল এবং আমরা সেক্সের দারুন মজা পেয়েছি।


Post Views:
1

Tags: ছেলে মায়ের গুদ ছিঁড়েছে Choti Golpo, ছেলে মায়ের গুদ ছিঁড়েছে Story, ছেলে মায়ের গুদ ছিঁড়েছে Bangla Choti Kahini, ছেলে মায়ের গুদ ছিঁড়েছে Sex Golpo, ছেলে মায়ের গুদ ছিঁড়েছে চোদন কাহিনী, ছেলে মায়ের গুদ ছিঁড়েছে বাংলা চটি গল্প, ছেলে মায়ের গুদ ছিঁড়েছে Chodachudir golpo, ছেলে মায়ের গুদ ছিঁড়েছে Bengali Sex Stories, ছেলে মায়ের গুদ ছিঁড়েছে sex photos images video clips.

  মিতুর যৌনজীবন ৯ম পর্ব | BanglaChotikahini

Leave a Reply