মায়ের চোদা ছেলে এবং 1 কাজ থেকে সেরা সেক্স মামচুদাইকাহানি

Bangla Choti Golpo

মায়ের চোদা ছেলে এবং 1 কাজ থেকে সেরা সেক্স মামচুদাইকাহানি

মামছুদাইকাহানি : গল্পটি ১৯৬৪ সালের গ্রীষ্মের। আমাদের পরিবারের সকল সদস্য তাদের গ্রামে বিয়ে করতে গিয়েছিল, আমরা তিন ভাই-বোন এবং মা-বাবুজি। আমি 12 তম বোর্ড পরীক্ষা দিয়েছিলাম এবং ফলাফলের জন্য অপেক্ষা করছিলাম।

এই গল্পটি 1964 সালের গ্রীষ্মের। আমাদের পরিবারের সকল সদস্য তাদের গ্রামে বিয়ে করতে গিয়েছিল, আমরা তিন ভাই-বোন এবং মা-বাবুজি। আমি 12 তম বোর্ড পরীক্ষা দিয়েছিলাম এবং ফলাফলের জন্য অপেক্ষা করছিলাম।

তিন ভাইবোনের মধ্যে আমি সবার বড়। তখন আমি আমার 18 তম বর্ষে ছিলাম এবং অন্যান্য ছেলেদের মতো আমিও স্তনের বোঁটা এবং গুদ খুঁজছিলাম। কিন্তু ততদিন পর্যন্ত কোনো নারী বা মেয়ে তা উপভোগ করেনি। শুধু মাল দেখেই তার মনে আকুল আকুলতা জাগতো আর বাঁড়া নাড়িয়ে পানি বের করে তৃপ্তি পেতেন। বন্ধুদের সাথে সবসময় মাই আর গুদ নিয়ে কথা হত। আমার একটি ছোট বোন, মালা এবং একটি ছোট ভাই আছে।

মায়ের নাম মীনা এবং সেই সময় তিনি ছিলেন 34-35 বছর বয়সী খুব অল্পবয়সী মহিলা। বাবুজি ছিলেন 40 বছর বয়সী একজন শক্তিশালী ব্যক্তি যিনি যৌবনের জন্য যে কোনও মহিলার তৃষ্ণা মেটাতে পারেন। বাবুজির মতো আমিও লম্বা এবং শক্ত ছিলাম কিন্তু কেন জানিনা মেয়েদের সাথে কথা বলতে খুব লজ্জা করতাম, এমনকি আমার 16 বছরের শান্ত তরুণী বোনের সাথেও ঠিকভাবে কথা বলতে পারতাম না।

গ্রামে বিয়েতে অনেক মানুষ এসেছিল। মামাতো বোনের বিয়ে ছিল, বিয়েটা বেশ আড়ম্বরেই সম্পন্ন হয়েছিল। বিয়ের পর ধীরে ধীরে সব মেহমান চলে গেল। অতিথিরা চলে যাওয়ার পর শুধু পরিবারের সদস্যরা বাকি ছিল। পাঁচ ভাইয়ের মধ্যে শুধুমাত্র আমার বাবুজি গ্রামের বাইরে কাজ করতেন, বাকি চার ভাই গ্রামেই কৃষিকাজ দেখাশোনা করতেন। গ্রামের অর্ধেকের বেশি জমি ছিল আমাদের।

বাবুজীর ছুটি প্রায় শেষ হতে চলেছে, আমরাও একদিন পর চলে যাবো। আমরা সেখানে 17-18 দিন ছিলাম। অনেক মেয়েকে চুদতে চেয়েছি, অনেক নারীর স্তনের বোঁটা ঘষতে চেয়েছি, কিন্তু আমি একটা ফাঁকা ফাঁকা রয়ে গেলাম। আমার লন্ড গুদের জন্য আকুল হয়ে রইল।

কিন্তু তারা বলে ‘দেরি হয়ে গেছে কিন্তু অন্ধকার নয়’

মামছুদাইকাহানি

সেদিনও একই ঘটনা ঘটেছিল। তখন বেলা ১১টা বাজে। মহিলারা গৃহস্থালির কাজে ব্যস্ত ছিল, ছোট বাচ্চারা এদিক ওদিক দৌড়াচ্ছিল এবং কয়েকজন চাকর উঠান পরিষ্কার করছিল। আমার বাবুজী তার ভাইদের সাথে খামারে গিয়েছিল। পোস্টে বিশ্রাম নিচ্ছিলাম। তারপর মা আমার কাছে এসে আমার পাশে বসলেন।

আমার মা মীনা আমার হাত ধরে একটা ছেলের দিকে ইশারা করে জিজ্ঞেস করলেন- কে সে?’

ছেলেটি চোখ নামিয়ে বস্তায় দানা রাখছিল। তার পরনে ছিল শুধু হাফ প্যান্ট।

‘হ্যাঁ, জানি, সে গোপাল.. কান্তির ভাই!’ আমি আমার মাকে উত্তর দিলাম।

কান্তির আমাদের পুরানো চাকর ছিল এবং গত 8-9 বছর ধরে আমাদের সাথে কাজ করছিল। মা তাকে চিনতেন।

আমি জিজ্ঞেস করলাম- কেন, ওই ছেলের কি কাজ?’

মা চারদিকে তাকিয়ে পাশের ঘরে চলে গেল। মিনিট দুয়েক পর ইশারায় আমাকে ভেতরে ডাকলেন। আমি ভিতরে গেলাম এবং মীনা তাড়াতাড়ি আমার হাত ধরে বলল- ছেলে, আমার এক কাজ কর…’

‘কি কাজ মা!’

তারপর তিনি যা বললেন তা শুনে আমি স্তব্ধ হয়ে গেলাম।

‘বাছা, আমি গোপালকে চুমু খেতে চাই, ওকে বলো আমাকে চুদতে…!’

আমি মীনার দিকে তাকিয়ে রইলাম। কত সহজে সে তার ছেলের বয়সী একটা ছেলেকে বলেছিল তাকে চুমু খেতে…

‘কি বলছ… এটা কিভাবে হতে পারে…’ আমি বললাম।

‘আমি কিচ্ছু জানি না, তিনদিন ধরে নিজেকে সংযত করছি, ওকে দেখলেই আমার ব্যাথা গরম হয়ে যায়, মনে হয় উলঙ্গ হয়ে ওকে সবার সামনে আমার ভিতরে নিয়ে যাব!’ মা আমার সামনে ওর মাই ঘষতে ঘষতে বলল- যাই কর ছেলে গোপালের লিঙ্গ, আমি এখনই গুদের ভিতর চাই!

মামছুদাইকাহানি

মীনার কথা শুনে আমার মাথাটা ঝিমঝিম করতে লাগল। ছেলের সামনে মা এত সহজে জমি ও বুর নিয়ে কথা বলবেন তা কখনো ভাবিনি। আমি অবাক হয়ে জানলাম যে আমার বয়স 18 হলেও আমি এখন পর্যন্ত কাউকে চুদতে পারিনি, তাহলে তার থেকে 20-22 বছরের বড় গোপাল কিভাবে তিন সন্তানের মাকে চুদবে। আমি ভেবেছিলাম গোপালের লিঙ্গ হয়তো এতক্ষণে যৌনতার জন্য প্রস্তুত হয়নি।

‘মা, ওই গোপাল এখনো ছোট.. সে তোমাকে চুদতে পারবে না..’

আমি টিট মালিশ করছিলাম, মা আমার হাত আলাদা করল না। এই প্রথম আমার হাত টিপছিল টিটের উপর, এবং তাও একজন শীতল নিটোল মহিলার, যে খুব সুন্দর এবং লোকের চোখে ধনী ছিল।

‘বাছা, তুমিও একটু আদর করো, তবে আগে আমাকে গোপালের কাছ থেকে একটা চুমু দাও… এখন দেরি করো না… বিনিময়ে তুমি যা বলবে আমি তাই করব… তুমি যদি অন্য কোনো মেয়ে বা মহিলাকে চুদতে চাও, আমি তার ব্যবস্থাও করে দেব, কিন্তু তুমি এখন তোমার মাকে গোপালের সাথে একটা চুমু দাও.. আমার বুড়ো খুব ভিজে গেছে।’

মীনা যদি সামনে থেকে চুমু খাওয়ার প্রস্তাব দিয়ে থাকে, তাহলে কিছু একটা করতে হবে। আমি পেশীবহুল স্তনের বোঁটায় ৩-৪ বার জোরে চেপে বললাম- তুমি একটু দাঁড়াও… আমি কিছু করব!’ এই বলে মাকে কোলে নিয়ে, গাল চুষে বেরিয়ে এলাম। সময় ছিল, সবাই জেগে ছিল, নির্জন জায়গা খুঁজে পাওয়া সহজ ছিল না।

ওখান থেকে রওনা হয়ে উঠোন থেকে একটু দূরে রাস্তার ওপারে ‘গরু খামারে’ এলাম। তখন সেখানে পশুপাখি ছাড়া আর কেউ ছিল না। চাকরদের থাকার জন্য একটি কক্ষও ছিল। ওই ঘরেও কেউ ছিল না। ভাবলাম কেন না আজ এই ঘরে মায়ের সেক্স করা উচিত।

ঘরে একটি চৌকি ছিল এবং তার উপর একটি বিছানাও ছিল। সঙ্গে সঙ্গে উঠানে ফিরে এলাম। মীনা তখনও বাইরে বসে গোপালের দিকে তাকিয়ে ছিল। আমি তার পাশে বসে তাকে বললাম দশ মিনিট পর চাকরের ঘরে আসতে। সেখান থেকে উঠে গোপালের কাছে এসে পিঠে চাপড় দিয়ে তাকে আমার সাথে আসতে বললাম। সে কিছু না বলে আমার সাথে চলে এলো। দেখলাম মায়ের মুখে হাসি ফুটেছে।

মামছুদাইকাহানি

আমি গোপালকে নিয়ে ঐ ঘরে এসে দরজা খুলে রেখে গেলাম। আমি এসে বিছানায় শুয়ে পড়লাম এবং গোপালকে বললাম আমার পা ব্যাথা করছে, টিপুন, এই বলে আমি আমার পায়জামা বের করে ফেললাম। নীচে আমি ব্রীচ পরা ছিল. গোপাল পা টিপতে লাগলো আর আমি ওর সাথে ওর বাড়ির কথা বলতে লাগলাম। যদিও গোপালের পরিবারের সদস্যরা আমাদের বাড়িতে বছরের পর বছর কাজ করে, তবুও আমি তার বাড়িতে যাইনি।

আমি গোপালের দাদিকে আমার বাড়িতে কাজ করতে দেখেছি আর এখন তার মা ও ভাইকে কাজ করতে। গোপাল জানান, তার একটি বোন রয়েছে এবং তার বিয়ের কথাবার্তা চলছে। সে বলল যে তার ফুফু খুব সুন্দর এবং তাকে খুব ভালবাসে।

হঠাৎ আমি তাকে জিজ্ঞেস করলাম সে তার ফুফুকে চুমু খেয়েছে কি না। গোপাল লজ্জিত হয়ে আবার জিজ্ঞেস করলে আমার মনে হয়, সে বলল এখনো কাউকে চুমু খায়নি।

আমি আবার জিজ্ঞেস করলাম তুমি কি চুদতে চাও নাকি?

তাই সে লজ্জিত হয়ে বলল যে যখনই সে তার মাকে তার বাবার কাছে চুমু খেতে দেখে তখন তার মনও চুদতে চায়। গোপাল জানান, রাতে মায়ের সঙ্গে একই ঘরে ঘুমায়। কিন্তু গত এক বছর ধরে মায়ের সেক্স দেখে তার বাঁড়াও টাইট হয়ে যায়।

‘তাহলে মাকে চুদছ না কেন…’ আমি জিজ্ঞেস করলাম, কিন্তু গোপাল উত্তর দেবার আগেই মীনা রুমে এসে ভিতর থেকে দরজা বন্ধ করে দিল। গোপাল উঠে যেতে শুরু করলে আমি তাকে থামালাম। গোপাল একবার মীনার দিকে তাকাল তারপর আমার পা টিপতে লাগল।

‘কি হয়েছে মা?’

‘আরে ছেলে, আমার পাও খুব ব্যাথা করছে, একটু টিপে দাও!’ কথা বলতে বলতে মীনা আমার পাশে শুয়ে পড়ল। আমার হৃৎপিণ্ড জোরে জোরে স্পন্দিত হতে লাগল, ভয়ে নাকি মাকে চোদার চিন্তায়, আমি জানি না। আমি বসে মাকে বিছানার মাঝখানে শুতে বললাম।

আমি এক পায়ে টিপতে লাগলাম। গোপাল চুপ করে দাঁড়িয়ে রইল।

‘আরে গোপাল, দাঁড়িয়ে আছ কেন, অন্য পা টিপে দাও!’ গোপালকে বললাম কিন্তু সে দাঁড়িয়েই রইল।

আমি দুই তিনবার বলার পর গোপাল অন্য পা টিপতে থাকে। আমি আমার মায়ের চোখের দিকে তাকালাম এবং তিনি হাসলেন।

‘মা, ব্যাথা কই?’
‘আরে জিজ্ঞেস করো না ছেলে, পুরো পা-বুক ব্যাথা করছে, পা-বুক খুব জোরে টিপে দাও।’

মামছুদাইকাহানি

মা খোলাখুলি আমন্ত্রণ জানিয়েছিল বুর আর স্তনের বোঁটা টিপতে। আমি এক পা পা থেকে কোমর পর্যন্ত মাখিয়ে উপভোগ করছিলাম, আর গোপাল শুধু হাঁটু অবধি টিপছিল। আমি গোপালের হাত ধরে মায়ের উরুতে মারলাম আর বললাম তুমিও নিচ থেকে ওপরে চাপ দাও। সে ইতস্তত করল, কিন্তু আমাকে দেখে সেও তার লম্বা পা দুটো নিচ থেকে ওপরে ঘষতে লাগল।

এভাবে ২-৩ মিনিট উপভোগ করার পর বললাম- মা শাড়িটা খুলে ফেলো… তাহলে ভালো লাগবে…’

‘হ্যাঁ, ছেলে, খুলে নাও…’
‘গোপাল, শাড়িটা খোল।’ গোপালকে বললাম।
সে আমাদের দিকে তাকাল কিন্তু শাড়ি খুলতে তার হাত বাড়ায়নি।

‘গোপাল, তুমি লজ্জা পাচ্ছো কেন, তোমার মাকে অনেকবার উলঙ্গ করে চুমু খেতে দেখেছ। আর আমি গোপালের হাত ধরে শাড়ির গিঁটের উপর রাখলাম। সে লজ্জায় গিঁটটা খুলে দিল আর আমি শাড়িটা মায়ের শরীর থেকে আলাদা করে দিলাম। কালো ব্লাউজ এবং ছায়ায় আশ্চর্যজনক লাগছিল।

‘উপপত্নী, তুমি খুব সুন্দর…’ হঠাৎ গোপাল বলল এবং তার উরুতে আদর করে আদর করে।

‘তুমিও খুব কিউট..’ মীনা উত্তর দিয়ে সায়াকে আস্তে করে হাঁটু থেকে টেনে তুলে নিল। মায়ের বক্র পা এবং শিন যে কোনও মানুষকে উষ্ণ করার জন্য যথেষ্ট ছিল। আমরা দুই পা টিপছিলাম কিন্তু আমাদের চোখ ছিল মীনার শীতল, গোল, মাংসল স্তনের বোঁটার দিকে। মনে হচ্ছিল টিটসট ব্লাউজ ছিঁড়ে বেরিয়ে আসবে। আমি ভাবছিলাম যে আমি আমার মাকে উলঙ্গ করে দড়িতে লিঙ্গটা বাঁধাই। আমার বাঁড়াও চোদার জন্য প্রস্তুত ছিল।

আর এবার হাঁটুর ওপরে হাত তুলে ছায়ার ভিতর হাত ঢুকিয়ে জীবনে প্রথমবারের মতো উরুর ভেতরটা ঘষলাম। এক নয়, দুই নয়, বহুবার বাজে ইস্যু করলেও মা একবারও রাজি হননি। মা ছায়া পরেছিল আর খারাপ দেখতে পারেনি। ছায়াটা নাভি পর্যন্ত বাঁধা ছিল। আমি বুর দেখতে চেয়েছিলাম। বার দুয়েক বার বার ঘষে হাত বের করে নিল।

‘মা, ছায়াটা খুব শক্ত করে বাঁধা, একটু ঢিলে দাও..’

মামছুদাইকাহানি

দেখলাম গোপাল এখন মীনার উরুতে আলতো করে ঘষছে। আমি গোপালকে ছায়ার ন্যাড়া খুলতে বললাম। তিন-চারবার কথা বলার পরও নাড়ি না খুলতেই আমি নিজেই নাড়ি টেনে নিলাম আর ছায়াটা ওপর থেকে আলগা হয়ে গেল। পা ছেড়ে দিয়ে মায়ের কোমরের কাছে বসে সায়াকে ধাক্কা দিয়ে নিচে নামিয়ে দিলাম। প্রথমে তার মসৃণ পেট এবং তারপর নাভি দেখা দেয়। কয়েক মুহূর্ত নাভিতে আদর করে ছায়াটাকে আরও নিচে ঠেলে দিলাম।

এবার তার কোমরের মসৃণ মসৃণ অংশ আর বুর উপরের দিকটা দেখা যাচ্ছিল। আমি যদি এক ইঞ্চি নিচে চলে যাই, খারাপ দেখাবে।

‘আহ ছেলে, বুকে খুব ব্যাথা করছে..’ মৃদুস্বরে বলল মীনা। ছায়াটাকে যেমন আছে রেখে আমি আমার দুই হাত মায়ের কুল ও পায়ু স্তনের উপর রেখে টিপলাম। গোপালের দুই হাত এখন শুধু উরুর ওপরের অংশে চলছিল আর সে চোখ ছলছল করে দেখছিল একটা ছেলে তার মায়ের স্তনের বোঁটা কেমন করে ঘষছে।

‘মা, ব্লাউজটা খুললে ভালো হবে।’ আমি টিপে বললাম।

‘খোল দে’ সে জবাব দিল এবং আমি সঙ্গে সঙ্গে ব্লাউজের সব বোতাম খুলে ফেললাম এবং ব্লাউজটি টিট থেকে আলাদা করে দিলাম।

মায়ের গোল, উত্থিত ও মাংসল স্তনের বোঁটা দেখে কপালটা শিউরে উঠল। আমি মনে করতে পারছি না শেষ কবে আমি আমার মায়ের উলঙ্গ টিট দেখেছিলাম। জোরে জোরে টিপতে লাগলাম।

‘কত টাইট, মনে হচ্ছে ফুটবলের বাতাসে কেউ যেন শক্ত করে ভরে দিয়েছে।’ আমি গাঁট শক্ত করে গোপালকে বললাম- কেন গোপাল কেমন লাগছে?’ আমি শক্ত করে টিপতে থাকলাম।

হঠাৎ দেখলাম গোপালের এক হাত ছায়ার উপর মায়ের দুই উরুর মাঝে নড়ছে। এক হাত দিয়ে টিপতে টিপতে আমি গোপালের হাতটা ধরে মায়ের নাভীর উপরে রেখে টিপলাম।

‘দেখ, মসৃণ নাকি?’ আমি ওর দুই উরুর মাঝখানে হাত বুলাতে লাগলাম বুর দিকে। অন্য হাত দিয়ে আমি অনবরত টিটকিরি উপভোগ করছিলাম। মনে পড়ল ছোটবেলায় এই চাঁই থেকে দুধ পান করতাম। আমি মার উপর ঝুঁকে হাঁটু চুষতে লাগলাম।

মামছুদাইকাহানি

তখন মা ফিসফিস করে কানে কানে বললো- ছেলে তুমি একটু বাইরে গিয়ে দেখো কেউ আসে না।

দুধ পান করতে করতে গোপালের হাতের উপর হাত রেখে আমি ছায়ার ভিতর দাঁড়ালাম আর গোপালের হাত মায়ের গুদের উপর এসে পড়ল । আমি গোপালের হাত টিপতে লাগলাম আর গোপাল বুড় মাখতে লাগল।

কিছুক্ষণ দুজনে একসাথে প্রসঙ্গ তুললাম তারপর উঠে দাঁড়ালাম। গোপালের হাত তখনও মায়ের বুড়িতে কিন্তু তার ছায়ায়। দেখতে খারাপ লাগেনি।

আমি পায়জামা পরিয়ে গোপালকে বললাম – যতক্ষণ না আমি ফিরে না আসছি ততক্ষণ উপপত্নীকে এভাবে টিপতে থাকো। স্তনের বোঁটা দুটো খুব জোরে টিপে।

আমি দরজা খুলে বাইরে এসে পাটি টানলাম। আশেপাশে কেউ ছিল না। আমি এদিক ওদিক তাকাতে লাগলাম এবং ভেতরের দৃশ্য দেখার জায়গা খুঁজতে লাগলাম। প্রতিটি বাড়ির মতো, দরজার পাশে একটি জানালা ছিল। তার দুই হাতের তালু বন্ধ ছিল। আমি হালকা ধাক্কা দিয়ে দরজা খুলে দিলাম। বিছানা স্পষ্ট দেখা যাচ্ছিল।

মীনা গোপালকে কিছু বললে সে লজ্জা পেয়ে ঘাড় নাড়তে থাকে।মীনা আবার কিছু বলতেই গোপাল সোজা তার পাশে এসে দাঁড়ায়। মীনা প্যান্টের উপর থেকে তার বাঁড়াটাকে আদর করে আর গোপাল নিচু হয়ে সায়ার ওপরে বুর ঘষতে থাকে। মিনিট দুয়েক বাঁড়া স্পর্শ করার পর মীনা প্যান্টের বোতাম খুলে ফেলে আর গোপাল উলঙ্গ হয়ে যায়। মীনা তাড়াতাড়ি ওর ছেঁড়া বাঁড়াটা ধরে ওকে টিপতে লাগল।

মা জানতেন যে আমি অবশ্যই দেখছি, তিনি জানালার দিকে তাকালেন। সে আমাকে দেখেই মুচকি হেসে দুই হাতে বাঁড়া নাড়াতে লাগল। সে গোপালের বাঁড়া দেখে খুশি হল। ওদিকে গোপালও বুরের উপর থেকে ছায়া সরিয়ে ফেলেছিল এবং আমিও প্রথমবার বুর দেখেছিলাম, সেটাও আমার মায়ের, যেটা আমার চোখের সামনে একটা ছেলে পিষে দিচ্ছিল।

মামছুদাইকাহানি

মীনা কিছু বলতেই গোপাল সায়াকে বের করে দিল। তিনি সম্পূর্ণ নগ্ন ছিল. তার ঠাটানো এবং লম্বা পা এবং উরু খুব ঠান্ডা লাগছিল. বুরে খুব ছোট চুল ছিল, সম্ভবত 6-7 দিন আগে, প্লিন্থটি পরিষ্কার করা হয়েছিল। মীনা লন্ডের ক্যাপ খোলার চেষ্টা করছিল। সে আবার গোপালকে কিছু জিজ্ঞেস করল এবং গোপাল না-তে মাথা নাড়ল। হয়তো আপনি জিজ্ঞাসা করেছেন কেউ আগে সেক্স করেছে কি না। মীনা গোপালকে নিজের দিকে টেনে নিয়ে খুব জোরে জোরে চুমু খেতে লাগলো আর চুমু খেতে খেতে ওকে আপন করে নিলো।

এখন মীনার খারাপ দেখতে পারলাম না। মীনা তার হাতটা নিচের দিকে বাড়িয়ে বাঁড়াটাকে হাত দিয়ে গুদের গর্তে রাখল। মীনা গোপালকে কিছু একটা বলে চাদর দুটো চেপে ধরে আস্তে আস্তে ঠেলে চুমু খেতে লাগলো।

গোপাল তার থেকে 20 বছরের বড় গ্রামের সবচেয়ে সুন্দর সুন্দর মাল চুদছিল। আমি আমার বাঁড়ার অবস্থা ভুলে দুজনের চোদা দেখতে লাগলাম। গোপাল জোরে জোরে ধাক্কা মারছিল আর মীনাও ওর ছেলের বয়সী একটা ছেলের সাথে বম বুম বুম উপভোগ করছিল। যদিও গোপালের জন্য চুমু খাওয়ার প্রথমবার ছিল, কিন্তু গত বছর থেকে সে প্রতি রাতে তার মাকে নগ্ন দেখতে, বাবার কাছে তাকে চুমু খায়।

আমি দেখতে থাকলাম আর গোপাল আমার মাকে চুদতে থাকল এবং প্রায় 15 মিনিট পর সে মাকে আলগা করে দিল। আমি 2-3 মিনিট বাইরে দাঁড়িয়ে তারপর দরজা খুলে ভিতরে এলাম। আমাকে দেখে গোপাল তাড়াতাড়ি নেমে হাত দিয়ে বাঁড়াটা ঢেকে দিল। কিন্তু মীনা তার হাত আলাদা করে আমার সামনে গোপালের বাঁড়াটাকে আদর করতে লাগল।

মা সম্পূর্ণ উলঙ্গ। তিনি পা দুটি ছড়িয়ে দিয়েছিলেন এবং আমি পরিষ্কারভাবে বুরের ফাটল দেখতে পাচ্ছিলাম। মোরগটাকে আদর করতে করতে মীনা বলল – ছেলে, গোপালের অনেক ক্ষমতা… আমার সব ব্যথা শেষ। তারপর গোপালকে জিজ্ঞেস করল- কেন, কেমন লাগলো..?

আমি তার কোমরের কাছে বসে বুড়কে আদর করতে লাগলাম। বুর গোপালের রসে পুরো ভিজে গেল।

‘বাছা, ছায়া থেকে পরিষ্কার কর।’

আমি একটা ছায়া নিলাম এবং গুদের ভেতরটা পরিষ্কার করতে লাগলাম এবং সে গোপালকে বলল যে সে গোপালকে খুব পছন্দ করে এবং সেও খুব ভালো করে চুমু খেয়েছিল। সে গোপালকে হুমকি দিয়েছিল যে সে যদি এ বিষয়ে কারও সাথে কথা বলে তবে সে বড় মালিকের (আমার বড় মামা) সাথে কথা বলবে এবং যদি সে চুপ থাকে তবে সে সর্বদা গোপালের মোরগটি গর্তে নিয়ে যাবে। গোপাল শপথ করেছিল যে সে মীনার উপপত্নীর কথা কাউকে বলবে না। মীনা তাকে চুমু খেয়ে কাপড় পরিয়ে বাইরে যেতে বলল।

মামছুদাইকাহানি

গোপাল খুব আনন্দিত হয়েছিল যখন তার মা তাকে বলেছিলেন যে তিনি তাকে শীঘ্রই আবার চুম্বন করতে পাবেন। গোপালকে বললাম উঠানে গিয়ে তার কাজ করতে। গোপাল চলে যেতেই আমি ভিতর থেকে দরজা বন্ধ করে সাথে সাথে উলঙ্গ হয়ে গেলাম। আমার বাঁড়া চোদার জন্য প্রস্তুত ছিল. মা আমাকে কাছে ডেকে আমার বাঁড়া ধরে আদর করতে লাগল।

‘হ্যালো ছেলে, তোমার ছেলে বাবার চেয়ে লম্বা এবং মোটা… কিন্তু তোমার মাকে চুদো না। তুমি ঘরে যেই মেয়েকে চুদতে চাও, আমি তোমাকে চুমু দেব.. কিন্তু মাদার ফাকার হবেন না।’

আমি আমার বাঁড়া আলাদা করে মায়ের উপর শুয়ে পড়লাম। বাঁড়াটাকে বুরের ছিদ্র দিয়ে চেপে ধরে জোরে ঠেলে দিল…

‘আহহহহহ…’

আমি মায়ের কাঁধ চেপে ধরে চুমু খেতে লাগলাম।

‘ভাই, আমি যদি জানতাম যে তুমি এত চুদসি, তাহলে আমি তোমাকে ৪-৫ বছর আগেই সেক্স করতাম, অযথা মেরে ছেলেকে বিরক্ত করতাম না।’ বলে জোরে ধাক্কা দিলাম।

মা কোমর তুলে নিচ থেকে ধাক্কা মেরে আমার কপাল চেপে ধরে বললো- ছেলে, গোপালের কাছে চুমু খাওয়ার লোভে আজ তোর সামনে উলঙ্গ হয়ে গেছে, নাহলে কখনো ছুঁয়ে থাপ্পড় মেরে দিত।

আমি ঠেলাঠেলি করতে করতে মাকে চুমু খেলাম আর টিট ম্যাশ করলাম।

‘সালি, সাচ বোল, তুমি কি গোপালের সঙ্গে যৌনতার মজা পেয়েছ?’ আমার লাউদা এখন আরামে তার জন্মভূমির মধ্যে এবং বাইরে চলন্ত ছিল.

‘সত্যি বলি ছেলে, প্রথমে আমিও ঘাবড়ে গিয়েছিলাম যে মুন্নার বয়সী ছেলের সামনে আমিও রন্ডির মতো উলঙ্গ হয়ে গেছি, কিন্তু ওকে যদি না চুদতে পারি!’ মা গোপালের কথা মনে করে বাঁড়া ছুঁড়ে দিয়ে বলল- গোপালকে অনেক চুদছি, ভাবিনি যে সে প্রথমবার চুদছে.. আমি খুশি হয়েছিলাম এখন আবার ওকে চুদবো।’

‘এবং আমি আমার প্রিয়তমাকে কিভাবে চুদছি?’ আমি ওর গাল চুষতে চুষতে জিজ্ঞেস করলাম।

‘বাছা, তোমার লাউডাও ঠাণ্ডা এবং গোপালের চেয়ে তোমার শক্তি বেশি… উপভোগ করছি…’

এবং এর পরে আমরা শক্ত করে চোদাতে থাকলাম এবং অবশেষে আমার বাঁড়া মায়ের গুদে জল ছেড়ে দিল।

আমরা দুজনেই হাঁপাচ্ছিলাম। কিছুক্ষণ পর ঠান্ডা হলে আমরা জামা কাপড় পরিয়ে বিছানা তৈরি করলাম।

‘বাপ রে, সবাই জিজ্ঞেস করবে এতক্ষন বলেছিলাম, তাইলে কি বলবো…’ মাই দুটো খেয়ে মা এখন ভয় পেয়ে গেল।

মামছুদাইকাহানি

আমি ওকে আমার কোলে ধরে বললাম- রাণী তুমি ভয় পেও না। আমি তোমার সাথে আছি, কেউ জানবে না যে তুমি তোমার ছেলে ও ভৃত্যকে চুমু খেয়েছ।’ আমি মায়ের গালে চুমু দিয়ে তাকে খুশি করলাম যে আড়াই ঘন্টা পরে সে যেন এই ঘরে ফিরে আসে যাতে আমি তাকে আবার চুমু দিতে পারি।

‘মন ভরে না একবারে..?’
সে জিজ্ঞেস করল
। মা আমার হাতটা ওর মাইয়ের উপর রাখলো।
‘কি শর্ত?’ আমি জোরে হেসে বললাম…
‘গোপালও থাকবে…’ মা আবার গোপালের লাউডা চাইল।
‘ভাবি, তুমি গোপালের কুত্তা হয়ে গেছ… আচ্ছা, এবার আমি কোলে শুয়ে গোপালকে চুমু খাব।
‘ঠিক আছে তাহলে আমি আসছি…’

উঠোনে যাওয়ার পথে আমি তাকে জিজ্ঞাসা করলাম সে আগে কয়টি লাউ খেয়েছিল.. তাই সে বলল যে সে পরে বলবে।
উঠানে পৌঁছতেই বড় চাচা জিজ্ঞেস করলেন- মাকে নিয়ে কোথায় গেলেন? সবাই খাওয়ার জন্য অপেক্ষা করছে।
আমি উত্তর দিলাম যে আমি আমার মাকে গাছি (খামারবাড়ি) দেখতে নিয়ে গিয়েছিলাম। তারপর কেউ কিছু জিজ্ঞেস করেনি।

আমার এই যৌন ঘটনাটি আপনার কেমন লেগেছে, অবশ্যই টেলিগ্রামে জানাবেন, আমি আপনার মন্তব্য এবং বার্তার জন্য অপেক্ষা করব। এছাড়া গল্পের নিচে কমেন্ট করেও আপনার মতামত জানাতে পারেন। আরো সেক্স ভিডিও এবং নতুন গল্প পড়তে টেলিগ্রাম গ্রুপে জয়েন করতে পারেন।


Post Views:
1

Tags: মায়ের চোদা ছেলে এবং 1 কাজ থেকে সেরা সেক্স মামচুদাইকাহানি Choti Golpo, মায়ের চোদা ছেলে এবং 1 কাজ থেকে সেরা সেক্স মামচুদাইকাহানি Story, মায়ের চোদা ছেলে এবং 1 কাজ থেকে সেরা সেক্স মামচুদাইকাহানি Bangla Choti Kahini, মায়ের চোদা ছেলে এবং 1 কাজ থেকে সেরা সেক্স মামচুদাইকাহানি Sex Golpo, মায়ের চোদা ছেলে এবং 1 কাজ থেকে সেরা সেক্স মামচুদাইকাহানি চোদন কাহিনী, মায়ের চোদা ছেলে এবং 1 কাজ থেকে সেরা সেক্স মামচুদাইকাহানি বাংলা চটি গল্প, মায়ের চোদা ছেলে এবং 1 কাজ থেকে সেরা সেক্স মামচুদাইকাহানি Chodachudir golpo, মায়ের চোদা ছেলে এবং 1 কাজ থেকে সেরা সেক্স মামচুদাইকাহানি Bengali Sex Stories, মায়ের চোদা ছেলে এবং 1 কাজ থেকে সেরা সেক্স মামচুদাইকাহানি sex photos images video clips.

  মায়ের পাছা | BanglaChotikahini - New Bangla Choti

Leave a Reply