মা ছেলের গুদ ছিঁড়ে দাও

Bangla Choti Golpo

হ্যালো বন্ধুরা, আমার নাম স্নেহাল এবং আমি বি.কম এর শেষ বর্ষে পড়ছি। বন্ধুরা, এই গল্পটা সেই সময়ের কথা, যখন বাবা তার কোনো কাজে বাইরে গিয়েছিলেন। সেই সময় আমি এবং আমার সেক্সি মা দুজনেই বাড়িতে একা ছিলাম। আমার বন্ধুদের কাছে এই ঘটনাটি বর্ণনা করার আগে, আমি আমার মায়ের সাথে পরিচয় করিয়ে দিই।

আমার মায়ের ফিগার হল 36-24-36 এবং সে এত সেক্সি দেখাচ্ছে যে তাকে দেখলে যে কেউ তাকে চুদতে চায়। এখন আমি আপনাকে মানুষ করতে চাই না এবং সে কারণেই আমি আপনাকে সরাসরি আমার জীবনের সত্য অভিজ্ঞতার দিকে নিয়ে যাব। একদিন আমার বাবা তার কাজের সুবাদে গোয়া গিয়েছিলেন এবং আমি বাড়িতে আমার মায়ের সাথে ছিলাম।

এ সময় আমার মা সবজি আনতে বাজারে গিয়েছিলেন এবং সবজি নিয়ে ফিরে এসে জামাকাপড় বদলাতে রুমে গেলে দরজা খোলা রেখে যান। আমি অবিলম্বে সেখানে গিয়েছিলাম এবং তারপর আমি দেখলাম যে সে সে সময় তার দরজা বন্ধ করতে ভুলে গেছে এবং আমি সেখানে লুকিয়ে থাকা দরজাটি একটু খুললাম এবং আমি ভিতরে তাকাতে লাগলাম।

আম্মু তার শাড়ি খুলে ফেলল এবং তার পরে সে তার ব্লাউজও খুলে ফেলল, যার কারণে এখন আম্মু তার ব্রা আর প্যান্টিতে দাঁড়িয়ে আছে। এখন এই দৃশ্য দেখে, আমার বাঁড়া সাথে সাথে দাঁড়িয়ে গেল এবং আমি কিছুক্ষণ মজা করে আমার ঘরে চলে গেলাম এবং আমি আমার বাঁড়া আমার হাতে মাখতে লাগলাম। তার মোরগ আদর করা শুরু করে এবং কিছুক্ষণ পর আমি আমার বন্ধুর সাথে বেরিয়ে গেলাম।

তারপর আমি যখন ফিরে আসি তখন মা টেবিলে খাবার রেখেছিলেন এবং খাওয়া শেষ করে আমি বাইরের ঘরে গিয়ে শুয়ে পড়লাম। তারপর হঠাৎ রাতে যখন আমার ঘুম ভেঙ্গে গেল তখন দেখি পাশের ঘরে আমার সেক্সি মাও আমার পাশের বিছানায় ঘুমাচ্ছে।

আমি প্রায় 15 মিনিট ধরে তার দিকে তাকিয়ে রইলাম এবং সে তখন খুব সেক্সি গাউন পরে ছিল, কিন্তু এখন আমি এটা সহ্য করতে পারি না এবং আমি ধীরে ধীরে তার কাছে গিয়ে বসলাম এবং আমি আমার মাকে আলতো করে ঝাঁকিয়ে দেখি সে ঘুমিয়ে আছে কিনা। আছে বা এখনো জেগে আছে, কিন্তু সে তখন পুরোপুরি ঘুমিয়ে ছিল, তাই কিছুটা সাহস নিয়ে আস্তে আস্তে একটা হাত ওর ফর্সা, বড় আর সেক্সি ভোদার উপর রাখলাম এবং মায়ের দিক থেকে কোন নড়াচড়া না দেখে আমি আরো কিছুক্ষন পর করলাম। সাহস করে, আমি আমার অন্য হাত দিয়ে আস্তে আস্তে ওর গাউনের চেন খুলতে লাগলাম এবং তারপরে আমি ওর ভোদায় এক হাত রাখলাম এবং এখন আমি আস্তে আস্তে ওর ভোদা টিপতে লাগলাম।

হিন্দি সেক্স স্টোরি : চুদওয়ানে কে লিয়ে মা নে জব কিয়া-৪
আমি তার বাহ কি শীতল নরম boobs অনুভূত তিনি খুব বড় আকার এবং সেক্সি ছিল এবং আমি টিপে এবং প্রায় বিশ মিনিটের জন্য তার boobs caressed. তারপর আস্তে আস্তে উঠে ওর দুই পায়ের মাঝখানে বসলাম আর এখন আমি আস্তে আস্তে আমার হাতটা ওর গুদের কাছে নিয়ে গেলাম তারপর ওর গুদের উপর হাত দিতে লাগলাম।

আমি তার গুদ স্পর্শ করতে শুরু করে এবং এটি অনুভব করে এবং আদর করতে শুরু করে। আমি সত্যিই এই সব কাজ উপভোগ করছিলাম. তারপর কিছুক্ষন পর হঠাৎ আমার মা জেগে উঠল তারপর সে দেখল আমার হাত তার গুদে আছে, সে এসব দেখে খুব ঘাবড়ে গিয়েছিল, তাই সেই সাথে আমি তাকে বললাম মা তুমি কিছু মনে না করলে আমি কি তোমাকে চুদতে পারি? ? am.

আমার মুখ থেকে এই কথা শুনে আম্মু আগের চেয়ে বেশি ঘাবড়ে গেল। আমার কথাটা শুনে সে খুব অবাক হয়েছিল আর তাই সে আমাকে বলেছিল যে তুমিও জানো তুমি আমাকে এই সব কি বলছ আর তোমার বাবা যদি এই কথা জানতে পারে তাহলে কি হবে, জানো? আমি বললাম কেউ কিছু জানবে না আর কাউকে কিছু বলবো না আর তুমিও বলো না। এরপর আমি মাকে অনেকক্ষণ বুঝিয়ে বললাম, তারপর তিনি প্রস্তুত হলেন এবং তার পাশ থেকে হ্যাঁ শুনে বললেন, এখন কে আমাকে থামাতে পারে? বলেই আমি সাথে সাথে মার উপর ঝাঁপিয়ে পড়লাম এবং তার ঠোটে চুমু খেতে লাগলাম।

আপনি mat-analiz.ru এ এই গল্পটি পড়ছেন ।
কিছুক্ষন পর মাও ঠোঁট দিয়ে উত্তর দিতে গিয়ে আমাকে সাপোর্ট দিতে লাগলো, তার উৎসাহ দেখে আমি সঠিক সুযোগে সেই গাউনটা পুরোপুরি খুলে ফেললাম এবং এবার ওকে আমার সামনে সম্পূর্ণ উলঙ্গ করে দিলাম। এবার আম্মুও আমার সব জামা কাপড় খুলে ফেলল আর সে আমার বাড়াটা মুখে নিয়ে ললিপপের মত চুষতে লাগল, যার কারনে আমরা খুব মজা পেতে লাগলাম আর কিছুক্ষন পর আমি আম্মুকে বিছানায় শুইয়ে দিলাম আর এখন আমি আবার তার মধ্যে উঠে গেলাম। আর আমি আমার খাড়া বাঁড়াটা ওর গুদের গর্তে রেখে জোরে একটা ধাক্কা দিলাম।

হিন্দি সেক্স স্টোরি : সৎ মা ছেলেকে যৌন তৃপ্তি দেয়
Because of that sassssss ahhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhss of my mommy’s mouths, IEEE was very loud and I was absolutely terrified to hear that because of my strong push, mommy’s pussy was not torn and if this happened then we have a problem in front of us. And thinking about এই, আমি খুব ভয় পেয়েছিলাম. আমিও আমার মাকে সেই ব্যাথার চিৎকারের কারণ জিজ্ঞেস করলাম, তখন মা আমাকে বলল না ছেলে, আমার গুদ এখনো ফাটেনি, কিন্তু এখন তুমি আমার গুদ ছিঁড়ে আমার তৃষ্ণা মেটাও, তুমি আজ আমাকে ভালো করে চুদে আমাকে সব দিয়ে দাও। চোদার মজা

যাই হোক, অনেক দিন হয়ে গেল এসব করতে করতে, তোমার বাবা সময় পায় না বলে নাকি খুব ক্লান্ত। এবার ওর মুখ থেকে এই কথা শুনে আমার খুব ভালো লাগলো, এবার আমি জোরে ধাক্কা দিতে লাগলাম আর মাও নিচ থেকে জোরে ধাক্কা দিয়ে আমার ধাক্কার জবাব দিতে থাকলো। এভাবে আধঘণ্টা ঠেলে দুজনে অনেক মজা পেলাম, তার পর মাকে বললাম তুমি এখন শুয়ে পড় এখন আমি তোমার পাছায় লাথি দেব।

তারপর এই কথা শোনার পর মা আমাকে বললো না ছেলে, তোমার বাবা আজ পর্যন্ত আমার পাছা মারেনি, হ্যাঁ সে মাঝে মাঝে আমার পাছায় আঙ্গুল ঢুকিয়েছে, কিন্তু কখনো বাঁড়া ঢোকায়নি। তুমি থাকতে দাও, আমার অনেক ব্যাথা হবে আর এখন তুমি যদি আমার পাছায় আঘাত করো তাহলে হয়তো আজ ফেটে যাবে আর তার গর্তটাও খুব ছোট আর টাইট, তোমার মোটা লম্বা বাঁড়া এতে যাবে না আর তুমি তোমার আমার গুদের মধ্যে মোরগ এবং এটা সঙ্গে মজা নাও.

আমি আম্মুকে বললাম যে প্রথমবার তুমি অবশ্যই একটু ব্যাথা অনুভব করবে, কিন্তু তার পরে তোমার খুব ভালো লাগবে এবং তুমি আমার সাথে তোমার পাছায় বাঁড়া নিয়ে মজা পাবে এবং আমার বোঝানোর উপর আম্মু রাজি হল এবং আমি তাদের উপরে চলে এলাম। তারপর আমি আমার বাঁড়াটা মায়ের পাছার গর্তে রেখে একটা বড় ধাক্কা দিলাম যার ফলে আমার বাঁড়ার অর্ধেকটা মায়ের পাছায় ঢুকে গেল কিন্তু ব্যাথার কারণে মা খুব জোরে চিৎকার করতে লাগলো আর আমাকে বলতে লাগলো যে ওওওইইইইইইইইইইইইইইইইইইইইই এটা বের করে দাও নাহলে এটা আমার পাছা ছিঁড়ে ফেলবে উফফফ আমি অনেক ব্যাথায় আছি আহহহহহ আমি মরে যাবো প্লিজ এখন এটা বের কর কিন্তু আমি এখনো জোরে জোরে করছি ওদের কথা না শুনেই মারছিল।

হিন্দি সেক্স স্টোরি : মা কি চুদাই দেখে মজা পেলাম : পার্ট 2
তারপর কিছুক্ষণ পরে আমি বুঝতে পারলাম যে এখন মাও তার পাছা মেরে উপভোগ করছে এবং সেজন্য সেও তার পাশে জোরে ধাক্কা দিতে শুরু করেছে এবং কিছুক্ষণ পর আমি মাকে সোজা করে শুয়ে দিলাম এবং আমি আবার তার গুদে তার বাঁড়া ঢুকিয়ে দিলাম। আমি তাকে জোরে জোরে মারতে লাগলাম এবং যখন আমার বীর্য বের হতে চলেছে তখন আমি মাকে জিজ্ঞেস করলাম কোথায় বের করতে হবে? তারপর সে আমাকে বলল যে তুমি আমার গুদ থেকে তোমার বাঁড়া বের করো না আর তুমি আমার গুদে তোমার বীর্য ফেলে দাও আর এখন আমিও ঠিক তাই করলাম, আমি জোরে ধাক্কা দিয়ে আমার সব বীর্য তাদের গুদের গভীরে ঢুকিয়ে দিলাম।

কিছুক্ষন পর দুজনেই উঠে একসাথে বাথরুমে গোসল করতে গেলাম। আমরা একসাথে গোসল করতে লাগলাম এবং স্নান সেরে সেখান থেকে বের হওয়ার পর আমরা আবার সেক্স করলাম এবং মজা করে সেক্স করলাম এবং তারপর রাতের খাবার খেয়ে শুয়ে পড়লাম। বন্ধুরা, সত্যি কথা বলতে কি, সেই চুদাইতে আমরা দুজনেই খুব খুশি হয়েছিলাম, তাতে তারাও আমাকে পূর্ণ সমর্থন দিয়েছিল এবং আমরা চুদাই মজা করেছিলাম।


Post Views:
1

Tags: মা ছেলের গুদ ছিঁড়ে দাও Choti Golpo, মা ছেলের গুদ ছিঁড়ে দাও Story, মা ছেলের গুদ ছিঁড়ে দাও Bangla Choti Kahini, মা ছেলের গুদ ছিঁড়ে দাও Sex Golpo, মা ছেলের গুদ ছিঁড়ে দাও চোদন কাহিনী, মা ছেলের গুদ ছিঁড়ে দাও বাংলা চটি গল্প, মা ছেলের গুদ ছিঁড়ে দাও Chodachudir golpo, মা ছেলের গুদ ছিঁড়ে দাও Bengali Sex Stories, মা ছেলের গুদ ছিঁড়ে দাও sex photos images video clips.

  বন্ধুর বউ চোদার গল্প - বৌদিকে চুদার গল্প

Leave a Reply

Your email address will not be published.