রহস্য – ইরোটিক চটি উপন্যাস (পর্ব – এক) – Bangla Choti Golpo

Bangla Choti Golpo

হোগলমারা রহস্য
…… জোড়া রহস্য অন্বেষণ

মুখবন্ধ

 এই কাহিনীর সমস্ত ঘটনা এবং চরিত্রাবলী পূর্ণরূপে কাল্পনিক। সম্পূর্ণরূপে নিজের কল্পনাকে হাতিয়ার করে একটি রহস্য-উপন্যাস লেখার চেষ্টা করেছি, যার বাস্তবের সাথে দূর-দূরান্ত পর্যন্ত কোনো যোগাযোগ নেই। গল্পের কোন চরিত্র বা ঘটনাবলীর যদি বাস্তবের সাথে মিল ঘটে যায়  তাহলে সেটা নেহাতই কাকতালীয়। গল্পের একান্ত প্রয়োজনেই যৌনতার অবতারণ করা হয়েছে। একটি রহস্য-উপন্যাস পড়ার সাথে সাথে পাঠক বন্ধুদের চটি উপন্যাস পাঠের যৌন আনন্দ লাভের কথা মাথায় রেখে যথেচ্ছ সম্ভোগের বিবরণ দেবার চেষ্টা করেছি। পড়ে দেখুন, আশা করি ভালো লাগবে, প্রাণভরে যৌনতার সুখ লাভ করানোর অঙ্গীকার করছি। ভালো থাকুন, সুস্থ থাকুন। সেই সাথে যৌনতার শিখরে বিরাজ করুন..... 

                                                                                                                       নিবেদনে ইতি,
                                                                                                                        " রতিপতি"

(প্রথম পরিচ্ছদ)

“কি সৌভাগ্য করে যে তোমাকে নিজের এ্যাসিস্ট্যান্ট হিসেবে পেয়েছিলাম ডার্লিং…! বিয়ে না করেই সেক্সের পূর্ণ সুখ লাভ করছি জমিয়ে। তোমার গুদে বাঁড়াটা ভরলেই মনে হয়ে জীবনের সেরা সুখ লাভ হচ্ছে। কি চামকি গুদ পেয়েছো সোনা একটা…! যত চুদি তত মনে হয় নতুন গুদ চুদছি…” -নিজের এ্যাসিস্ট্যান্ট লিসাকে মনের সুখে ঠাপাচ্ছিল রুদ্র।
“আমারও কি সৌভাগ্য কিছু কম বস্…! বাঙালী মেয়েদের ক’জনের কপালে এমন চটকদার বাঁড়া জোটে বলুন তো…! মনে হচ্ছে আপনার শাবলটা যেন পুরো তলপেটটাকেই খুঁড়ে-ফেড়ে দিচ্ছে। মারুন বস্, একটু জোরে জোরে মারুন…! আপনার বাঁড়াটা ভেতরে নিয়ে যে কি স্বর্গীয় সুখ পাই আপনাকে বোঝাই কি করে বস্…! দিন বস্, আমাকে আরও বেশী বেশী করে স্বর্গসুখ দিন…” -লিসাও ওর বস্, রুদ্রর দেওয়া সুখের ঠাপ গিলছিল সক্রিয়ভাবে।
রুদ্র, মানে রুদ্রদেব সান্যাল, বছর পঁয়ত্রিশের একজন প্রাইভেট ডিটেক্টিভ। অবশ্য গোয়েন্দা হয়ে যাওয়াটা নেহাতই ভাগ্যক্রমে। ছোটবেলায় একটি কার এ্যাক্সিডেন্টে বাবা-মা উভয়কেই হারিয়ে সে কোলকাতায় তার একমাত্র কাকা দেবারতি সান্যালের বাড়িতে মানুষ। শৈশব থেকেই লেখাপড়ায় তুখোড় রুদ্রর মেধা দেখেই দেবারতি তার পড়াশোনার বন্দোবস্ত করেছিলেন কোলকাতার নামকরা কনভেন্ট স্কুলে। যদিও তার কাকিমা, সুরঞ্জনা সান্যাল সেটাকে মেনে নিতে পারতেন না -“পরের ছেলের জন্য তোমার এমন বাড়াবাড়ি দেখে গা পিত্তি জ্বলে যায়…! নিজের মেয়েটার কথাও তো ভাববে…!”
“আমি কি তিন্নির দেখভালে কোনো খামতি রেখেছি সুরো…! কিন্তু এমন প্রতিভাবান ছেলেকে কি অবহেলায় নষ্ট করে দেব…? আর ও পর কোথায় ? নিজের দাদার ছেলে…! অনাথ শিশুটার প্রতি তোমার কি এতটুকুও মায়া হয় না…! রুদ্র যদি তোমার দাদার ছেলে হতো, তখনও কি এই একইভাবেই বলতে…!” -দেবারতির এ কথার কোনো উত্তর দিতে না পেরে সুরঞ্জনাও আর কথা বাড়ান নি। তাই রুদ্রর লেখাপড়া চলতে থাকে।
ডিস্টিঙ্কশান নিয়ে প্রবেশিকা পরীক্ষায় উত্তীর্ণ হয়ে রুদ্র বিজ্ঞান বিভাগে ভর্তি হয়। কিন্তু কলেজে উঠেই গোয়েন্দা-গল্প ওকে একরকম গ্রাস করে নেয়। সেই গুলো পড়তে পড়তে কোথাও যেন নিজেকেও ব্যোমকেশ, ফেলুদা, শার্লক হোমস্ দের দলে ভাবতে শুরু করে। তাই কাকা-কাকিমার আশায় জল ঢেলে দিয়ে একটা প্রাইভেট ডিটেক্টিভ এজেন্সি খুলে বসে।
প্রথম দিকে তেমন কোনো কেসই সে পাচ্ছিল না। কার কুকুর হারিয়ে গেছে, কার বাইক, তো কারো বা ডকুমেন্ট। কিন্তু ওর ভাগ্য পাল্টে গেল অগ্রবাল ঘোটালা কেসটা পাওয়ার পর। ওই যে কথায় বলে না…! ভক্তিতে ভগবানও দেখা দেন…! প্রায় পঞ্চাশ কোটির ঘোটালার পর্দাফাঁস করে রুদ্র খবরের কাগজের শিরনাম হয়ে ওঠে। পুরস্কার স্বরূপ পাওয়া নগদ এক কোটি টাকার বিশাল পারিশ্রমিক পেয়ে রুদ্র মধ্য কোলকাতায় নিজের ফ্ল্যাট নিয়ে তারই একটা রুমে নিজের অফিস খোলে। কাজে সুবিধের কথা ভেবে একজন এ্যাসিস্ট্যান্ট নিয়োগের কথা ভেবে খবরের কাগজে রুদ্র বিজ্ঞাপন দিল। প্রাধান্য অবশ্যই মেয়ে, কেননা, সুন্দরী, যুবতী মেয়ে রুদ্রর বরাবরের একটি দূর্বল জায়গা। যদিও এখনও পর্যন্ত কাউকে লাগানোর কপাল তার হয়ে ওঠে নি। কিন্তু ইন্টারনেটে ব্লু-ফিল্ম দেখে রূপবতী তন্বীদের রমণ করার বাসনা তার মনে বহুদিন থেকেই তুষের আগুন হয়ে ধিকি ধিকি জ্বলছিল। জীবনে প্রতিষ্ঠিত হয়ে যদি কোনো মেয়ের লদলদে কামুক শরীরটা সম্ভোগ করতে পাওয়া যায়, তাতে ক্ষতি কি…!
আজ নিজের এ্যাসিস্ট্যান্ট লিসাকে ধুন্ধুমার চোদনে চুদতে চুদতে তাকে প্রথম দেখা এবং কাজে নিয়োগ করার দিনটি এবং তারপর তাকে প্রথম বারের জন্য ভোগ করার স্মৃতিগুলি রুদ্রর মানসপটে বারবার ঝলসে উঠতে লাগল——–
নির্ধারিত দিনে বেশ কিছু সংখ্যক মেয়ে ইন্টারভিউ দিতে এলে, তাদের মধ্যে থেকে বিচক্ষণতা, উপস্থিত বুদ্ধি ঝটিতি সিদ্ধান্ত নেবার ক্ষমতা এবং রূপ সৌন্দর্যের নিরিখে রুদ্র প্রতিটি মেয়েকেই চুলচেরা বিশ্লেষণে বাছাই করছিল। কিন্তু একটা মেয়েও তার মনে দাগ কাটতে পারছিল না। হতাশ হয়ে, মনের মত একটা মেয়ে পাবার আশায় জল ঢেলে দিয়ে রুদ্র ইন্টারভিউ সেশান বন্ধ করে দিতে যাবে এমন সময় ওর অফিসের দরজার একটা পাল্লা ঠেলে একটা মেয়ে উঁকি দিয়ে জিজ্ঞেস করল -“ভেতরে আসতে পারি…?”
রুদ্রর কানে যেন নাইটিঙ্গেল পাখীর সুর রণিত হয়ে গেল। এমন মিষ্টি একটা কণ্ঠস্বর শুনে রুদ্র সেদিকে তাকাতেই ওর চোখদুটো বিস্ময়াভিভূত হয়ে গেল। কেবলমাত্র ওর চেহারাটা দেখেই রুদ্র যেন থ হয়ে গেছে। ওকে ওভাবে বাক্-হারা হয়ে যেতে দেখে মেয়েটি আবার জিজ্ঞেস করল -“আসব স্যার…?”
কিংকর্তব্যবিমূঢ় রুদ্র খেই হারা হয়ে থতমত খেয়ে বলল -“ওহঃ ইয়েস্, প্লীজ় কাম ইন…!”
মেয়েটা রুদ্রর সামনে এসে দাঁড়াতেই রুদ্র ওকে দু’চোখ ভরে গিলতে লাগল। বয়েস আনুমানিক চব্বিশ-পঁচিশ মত হবে। মেয়েটার হাইটটা এই গড়-পড়তাম বাঙালী মেয়েদের মতই, আনুমানিক পাঁচ চার কি পাঁচ মত হবে। কিন্তু ফিগারখানা যাকে বলে একেবারে খাসা। শরীরের সাথে সেঁটে থাকা একটা টপ্ পরে থাকার কারণে শরীরের প্রতিটি বাঁক যেন চিৎকার করে বলছে – আমাকে দেখো। রুদ্র মেয়েটার মাথা থেকে ওকে পর্যবেক্ষণ করতে লাগল। পাকা গমের মত উজ্জ্বল গায়ের রং, মাথায় ঘন, কালো, রেশমি চুলগুলো খুলে রাখা, যার প্রান্তদেশ কার্ল করা, মাঝারি মাপের একটা কপালের নিচে নিখুঁতভাবে প্লাক্ করা টানা টানা একজোড়া ভুরুর নীচে হ্রদের মত টলটলে নীল দুটো চোখ, টিকালো নাকটার নীচে মধ্যম মাপের দুটো রসালো ঠোঁট যাদের নীচেরটা সামান্য একটু মোটা। ঠোঁটে টুকটুকে লাল লিপস্টিকের উপর জেল লাগানোর কারণে ও’দুটো ঘরের আলোয় চিকমিক্ করছে। মেয়েটার মিটিমিটি হাসির কারণে ঈষদ্ ফাঁক হয়ে থাকা ঠোঁটদুটোর ফাঁক দিয়ে দৃশ্যমান দাঁত গুলো স্ফটিকশুভ্র হয়ে ঝিলিক মারছে। গালদুটোও যেন ঈশ্বর নিজের হাতে তৈরী করেছেন, ঠিক যেন আপেলের মত গোল গোল। চেহারায় কোথাও বিন্দু পরিমাণও কোনো দাগ নেই। তবে মাঝারি থুতনিটার বামদিকে ছোট্ট একটা তিল যেন চেহারাটাকে আরও আকর্ষণীয় করে তুলছে।
রুদ্রর জিজ্ঞাসু চোখদুটো মেয়েটার দিঘোলপানা মুখের মসৃণ চেহারা বেয়ে ছলকে পড়ে গেল ওর বুকটার দিকে। ধোঁকার মত নিটোল গোল বড় বড় উদ্ধত মাইজোড়া যেন দুটো পাহাড়-চূড়া, যারা গায়ের সাথে লেপ্টে থাকা গেঞ্জি-টপটাকে ফাটিয়ে ছিটকে বেরিয়ে আসতে চাইছে। সাইজ় কমপক্ষে 36DD তো হবেই সন্দেহ নেই। বুক থেকে নিচের দিকে নামার সময় শরীরটা ক্রমশ সরু হয়ে আসতে আসতে মিশে গেছে আনুমানিক তিরিশ সাইজ়ের কোমরের সাথে, যার নিচ থেকে দু’দিকে দু’টো ঢেউ তুলে দাবনা দুটোকে যথেষ্ট উঁচু করে দিয়েছে। সামনা-সামনি দাঁড়ানোর কারণে রুদ্র মেয়েটার নিতম্বদ্বয়কে দেখতে পাচ্ছিল না। তবে মনের চোখ দিয়ে সে ভালোই বুঝতে পারছিল, সে দু’টোও বেশ মোটাই হবে। সাইজ় আনুমানিক ছত্রিশ। স্কিন-টাইট জিন্স পরিহিতা মেয়েটার উরু দুটো তার শরীরের তুলনায় একটু মোটার দিকেই। লদলদে মাংসল সেই উরু দুটো যে কোনো পুরুষের মন উতলা করে দেবার পক্ষে যথেষ্ট।
যদিও রুদ্রর যৌনতার বিষয়ে তখন তেমন কোনো জ্ঞান ছিল না, তবুও ওর পড়ার নেশার কারণেই কোথাও দেখেছিল, এমন ফিগারের মেয়েরা নাকি শঙ্খিনী গোত্রভুক্ত, যারা যৌনক্রীড়ায় অতীব চাহিদাসম্পন্ন এবং পারঙ্গম হয়ে থাকে। এমন একটা মেয়েকে নিজের এ্যাসিস্ট্যান্ট হিসেবে পাবার কথা হয়ত রুদ্রও কল্পনা করেনি। মেয়েটির কানায় কানায় পূর্ণ রূপ-যৌবনকে বিস্ফারিত দুই চোখ দিয়ে গোগ্রাসে গিলতে গিলতে এতটাই মসগুল হয়ে গেছে যে তাকে বসতে বলতেও সে ভুলে গেছে। “বসব স্যার…?” -মেয়েটার কথাটি রুদ্রকে বাস্তবের মাটিতে পটকে মারল।
“ওহঃ সিওর…! টেক ইওর সীট।” -হড়বড়িয়ে বলল রুদ্র -“কি নাম তোমার…? তুমি করেই বললাম। উড ইউ মাইন্ড….?”
“অফকোর্স নট্…! যদি জবটা হয়ে যায় তাহলে তো আপনি আমার স্যার হবেন। আর স্যারেরা নিজেদের ইনটার্নকে তো তুমি করেই বলবেন। আর আমার নাম মোনালিসা, মোনালিসা চ্যাটার্জী।” -মেয়েটা স্মার্টলি রুদ্রর সাথে কথা বলে যাচ্ছিল।
যদিও রুদ্র মেয়েটাকে দেখা মাত্র পুরো বোল্ড হয়ে গেছে, তবুও নিজের উত্তেজনাকে মেয়েটার সামনে উন্মোচিত হ’তে না দিয়ে রিজ়ার্ভ হয়ে বলল -“ওয়েল, ইন দ্যাট কেস আমার এখনই তোমাকে তুমি করে বলা উচিৎ হয় নি। বিকজ় তোমার জবটা এখনই কনফার্ম নয়। তোমার ইন্টারভিউ এখনও কিছুই হয় নি।”
কথাটা শুনে মেয়েটাকে ইষদ্ বিব্রত দেখালেও এবারেও বেশ স্মার্টলি বলল -“আই এ্যাম রেডি ফর এনিথিং স্যার। আপনি আমাকে যেকোনো প্রশ্ন করতে পারেন। আমি যদি উত্তর দিতে না পারি, সেটা আমার ব্যর্থতা। তবে জবটা আমার চাই স্যার। বাবা প্যারালাইজ়ড্ হবার পর এভরিথিং ডিপেন্ডস্ অন মী। তবে আমি আপনাকে জোর করব না। আপনি যদি আমাকে ইনকম্পিটেন্ট পান, ইউ ক্যান ইজ়িলি রিজেক্ট মী। এখানে নয় তো, অন্য কোথাও নিজের উপযুক্ত কিছু কাজ নিশ্চয় জুটে যাবে।”
মেয়েটার কনফিডেন্স দেখে রুদ্র মুগ্ধ হয়ে গেল । তবুও ওকে বাজিয়ে নিতে জিজ্ঞেস করল -“যদি তুমি নিজে একজন ডিটেক্টিভ হ’তে তাহলে একটা কেস কে কিভাবে এ্যাপ্রোচ করতে ?”
“দেখুন স্যর, প্রথমত আমি সন্দেহের তালিকা থেকে কাউকেই বাদ দিতাম না। ঘটনাস্থলে একটা টেনে নেওয়া সিগারেটের ফিল্টার পড়ে থাকতে দেখলেও প্রথমেই তার ব্র্যান্ডটা দেখতাম। আর হাতে গ্লাভস্ না পরে কোনো কিছুতেই হাত দিতাম না।” -মেয়েটা নিজের বায়োডাটাটা রুদ্রর দিকে বাড়িয়ে দিতে দিতে বলল -“আফটার অল, দ্য গ্রেট রুদ্রদেব সান্যালের অধীনে কাজ করতে গেলে কিছুতো নিজস্বতা থাকতে হবে !”
মেয়েটা যেটুকু বলল সেটুকু গোয়েন্দাগিরির হাতেখড়ি হলেও আক্ষরিক অর্থে ওর বসন্ত সমীরণে প্রস্ফুটিত পলাশ ফুলের মত লালায়িত যৌবনকে দেখেই রুদ্র আপ্লুত হয়ে বলল -“ইউ আর ইন। তবে একটা কথা, তোমাকে কখনও কখনও আমার ফুলটাইম এ্যাসিস্ট্যান্ট হয়ে আমার সাথেই থাকতে হবে। এমনও হতে পারে যে কোলকাতার বাইরের কোনো কেস এলো, তখন তোমাকে সেখানেও আমার সাথে যেতে হবে। কখনও কখনও তোমাকে আমার সাথে গোটা রাত কাটাতে হবে। তুমি এই সব কিছুর জন্য তৈরী তো…?”
“আমার কাছে কোনো অপশান নেই স্যার। জবটা চালিয়ে যাবার স্বার্থে আমাকে সব কিছুই করতে হবে। সেটা আমিও জানি। টিউশানি করে সংসারের ভার টানতে পারছি না। আজকাল ছাত্র-ছাত্রীরা কোচিং-এই বেশি ভিড় করছে।” -মেয়েটা নির্লিপ্ত ভাবে কথাগুলো বলে গেল।
“দেন্ মিস্ লিসা… ক্যান আই কল ইউ সো…?”
“সিওর স্যার… ইট সাউন্ডস্ কুল…! বাট্ ইউ উইল কল মী ওনলি লিসা। নো মিস্ বিফোর দ্যাট…”
“ও কে দেন্, ইউ আর ওয়ার্কিং উইথ মী। বাট্ তুমি আমাকে স্যার নয়, বস্ বলবে। আমি কোনো টিচার নই, না তো পুলিশ অফিসার।”
রুদ্রর কথা শুনে পাহাড়ী ঝর্ণার ঝংকার তুলে খিল খিল করে হেসে লিসা বলল -“ঠিক আছে, তাই হবে।”
“তবে আমি তোমাকে কোনো স্যালারি দেব না। ইনস্টেড, রিউয়ার্ড হিসেবে যা পাবো তার থার্টি পারসেন্ট তোমার। ডান্…?”
পেপারে রুদ্রর অগ্রবাল ঘোটালা কেস সলভ্ করার পর প্রাপ্ত রেমুনারেশানের এ্যামাউন্টটা মনে পড়তেই লিসা একবাক্যে রাজি হয়ে গেল -“ও কে বস্। আপনার লিসা তাতেই সন্তুষ্ট।”
লিসা কাজে জয়েন করার পর পরই আরও একটা বড় এ্যাসাইনমেন্ট এলো। রুদ্র সেটারও জড় পর্যন্ত পৌঁছে কেস সলভ্ করে দিয়েছিল। এবারেও পারিশ্রমিক হিসেবে মোটা অঙ্কের টাকা পেয়েছিল। চুক্তিমত লিসা তার থার্টি পারসেন্ট পেয়ে খুব আনন্দিত হয়েছিল। কাজে যোগ দিয়েই এত বড় একটা পারিশ্রমিক পেয়ে লিসা বলল -“বস্, এত তাড়াতাড়ি এত টাকা রোজগার করব ভাবতে পারি নি। থ্যাঙ্ক ইউ বস্।”
“শুধু থ্যাঙ্কস্…? সেলিব্রেট করবে না…?” -রুদ্রর মনে শয়তানি খেলতে লেগেছিল।
“সে তো করতে ইচ্ছে করছেই বস্, কিন্তু আমি ড্রিঙ্ক করি না যে…!” -লিসা আমতা আমতা করছিল।
“আমি কি করি…? সেলিব্রেট করা মানে কি শুধুই ড্রিঙ্ক করা…! আমরা কি অন্য কিছু করতে পারি না…?”
“বলুন বস্, কি করতে চান…?” -লিসার চোখদুটো বড় বড় হয়ে গেল।
রুদ্র ঝট্ করে কব্জিটা উল্টে দেখে নিল, চারটে কুড়ি। তারপর বলল -“তুমি না হয় একবার বাড়ি থেকে ঘুরে এসো। আর আসার সময় বাড়িতে বলে এসো-একটা কেস স্টাডি আছে। তাই হয়ত তুমি আজ রাতে ফিরতে পারবে না।”
রুদ্র আগেই ওকে শর্ত দিয়ে রেখেছিল, প্রয়োজনে রাতে থাকতেও হ’তে পারে। তাই রুদ্রর প্রস্তাব শুনে সে আর কিছু বলতে পারল না। “ঠিক আছে বস্। তাই হবে। আমি তাহলে আসি !”
“ও কে, এসো। আর সাবধানে যেও। কাছে অনেক টাকা আছে।” -রুদ্র লিসাকে সাবধান করে দিল।
সাইড ব্যাগে প্রায় দু’লাখ মত টাকা নিয়ে লিসা বেরিয়ে পড়ল। ওর বের হতে হতেই রুদ্রও নিজের টাকাটা লকারে ভালো করে রেখে বের হলো। বড় রাস্তার ধারে একটা মেডিসিন স্টোর থেকে এক ফাইল আই-পিল কিনে সে চলে গেল পাশের একটা শপিং মলে। কোলকাতা শহরে আজকাল যে কোনো শপিং মলেও শো-রুমের মত ব্র্যান্ডেড পোশাকের বিপুল সম্ভার পাওয়া যায়। একটা শপ্-এ গিয়ে রুদ্র লিসার জন্য দু’টো জেগিংস্ এবং একটু ঢিলে-ঢালা দু’টো ডীপ, রাউন্ড নেক টি-শার্ট কিনল। সেই সাথে ভেলভেট ব্লু রঙের একটা শিফন কাপড়ের সী-থ্রু শাড়ীও কিনে নিল, সঙ্গে একটা ম্যাচিং ব্লাউজ় এবং নীল রঙেরই একটা পেটিকোট। তারপর সেখান থেকে বেরিয়ে একটা ইনার গারমেন্টস্ স্পেশালে ঢুকে জকি ব্র্যান্ডের দুটো প্যান্টি এবং 36DD সাইজ়ের দুটো সফ্ট কাপ ব্রা কিনে নিল। ব্রা-প্যান্টির একটা সেট শাড়ীর সঙ্গে ম্যাচ করে সেই ভেলভেট ব্লু এবং একটা সেট লাল নিয়ে রুদ্র এবার চলে গেল একটা কসমেটিক্স এর দোকানে। ফরাসী দুটো লেডিজ় পারফিউম, লাল, মেরুন এবং গোলাপী রঙের একটা করে নেল পলিশ, এবং স্ট্রবেরী রেড রঙের দুটো লিপস্টিকও কিনে নিল। শাইনিং সিলভার কালারের একটা গয়নার সেটও কিনে নিল, যাতে একটা ডিজ়াইনার নেকলেস্ এবং দুটো ম্যাচিং দুলও ছিল। দেখতে দেখতে কোথায় যে কুড়ি হাজার টাকা চলে গেল রুদ্র তার হিসেবও পেল না। সে যাক। যদি ফিরে আসে, তবে বহুগুণে ফিরবে। রুদ্র আশায় বুক বাঁধল।
মার্কেটিং করে ফ্ল্যাটে ফিরতে ফিরতে রুদ্রর সন্ধ্যা ছ’টা হয়ে গেল। বসন্তের সন্ধ্যার ফুর ফুরে বাতাস ওর দেহমনে এক অভূতপূর্ব শিহরণ জাগিয়ে তুলছিল। লিসাকে নতুন করে পাবার একটা হাতছানি রুদ্রকে অমোঘ আকর্ষণে টানছিল। সে জানে, লিসা আসবে। কিন্তু তবুও মনে এক অদ্ভূত অস্থিরতা, কখন আসবে, কখন আসবে। নিজেকে একটু ফ্রেশ করে নিতে হবে। রুদ্র ঝটপট নিজের পোশাক গুলো ছেড়ে কেবল জাঙ্গিয়াটা পরে রেখে নিজের মোডারেট বাথরুমে ঢুকল। মুখে হাতে জল দিতে দিতে আচমকা মনে পড়ল তলপেটে বেশ জঙ্গল জমে গেছে। একটু সাফ করে নিলে ভালো হয়। জাঙ্গিয়া খুলে নিচে নামাতেই ওর লকলকে লিঙ্গটা বেরিয়ে এলো। গোঁড়ায় কোঁচকানো, ঘন, কালো লম্বা যৌনকেশের মাঝ থেকে ওর পৌরষটা নিম্নাভিমুখে ঝুলছে। নিরীহ, গোবেচারা শিশ্নটা যেন একটা শান্ত খরিশ। ফণা নামিয়ে যে ঝাঁপির মধ্যে ঘুমোচ্ছে। শান্ত অবস্থাতেই রুদ্রর মাংসদন্ডটা একটা ছুঁচোর মত লম্বা আর মোটা মনে হচ্ছিল। রুদ্র অত্যন্ত যত্ন সহকারে নিজের লিঙ্গটাকে বামহাতে নিয়ে উপর থেকে ডানহাতটা পরম স্নেহে বুলাতে লাগল।
“আর কয়েক ঘন্টা বাবু…! যদি তোর কপালে সম্ভোগ আছে, তাহলে আজ রাতেই তোর হাতে খড়ি হয়ে যাবে। আর কয়েক ঘন্টা অপেক্ষা কর বাবু…!”-রুদ্রর আঙ্গুলগুলো ওর জঙ্গলা যৌনকেশের মাঝে হারিয়ে গেল। সামনের লম্বা আয়নায় ওর লিঙ্গটা আরও মোটা আর লম্বা মনে হচ্ছিল। আয়নায় সবকিছুই একটু বেশি মোটা আর লম্বা দেখায়। পাশের দেওয়ালে টাঙানো সেল্ফটার উপর থেকে একটা নামী হেয়ার রিমুভার পেড়ে তার থেকে বেশ কিছুটা ক্রীম বের করে নিয়ে তলপেট আর বিচি জোড়ায় লাগিয়ে ঘঁষে ঘঁষে একগাদা ফেনা তৈরী করে নিল।
ক্রীমকে নিজের কাজ করতে দিয়ে রুদ্রর চোখদুটো চলে গেল সামনের লম্বা আয়নার দিকে। সেখানে নিজের প্রতিবিম্বের দিকে তাকাতেই রুদ্রর বুকটা গর্বে ভরে উঠল। গত বত্রিশ বছর ধরে তিলে তিলে গড়ে ওঠা ওর শরীরটা পেশীবহুল না হলেও প্রায় নির্মেদ। চ্যাপ্টা পেটটার উপরে ফুরফুরে লোমগুলো ওর যৌন আবেদনকে বেশ কিছুটা বাড়িয়ে দিচ্ছে। তবে পেটের চাইতে বুকের লোমগুলো একটু বেশি ঘন। মোটা মোটা বাহুদুটোতে বেশ ভালোই শক্তি সঞ্চিত আছে, সেটা রুদ্র নিজেও বেশ অনুমান করতে পারে। মুখে ঘন দাড়ি, যেটা সে রোজ ট্রিম করে, মাথায় এক ঝাঁকি চুল, সব মিলিয়ে ওর এই যৌবন যেকোনো মহিলার মনে কামনার আগুন জ্বালিয়ে দিতে পারে। মারা যাবার পূর্বে ওর বাবা এই একটা জিনিস ওকে দান করে গেছেন, পূর্ণ একটা যৌবন। প্রায় ছ’ ফুট হাইটের ওর এই শরীরটা যে রতিক্রীড়ায় যথেষ্ট পারঙ্গম হবে, সেটা রুদ্র বেশ অনুমান করতে পারে। বিধাতা সহায় থাকলে হয়ত বা তার পরীক্ষা আজই হয়ে যাবে। রুদ্র স্বপ্নের দেশে পাড়ি দেয়।
নিজেকে লিসার সামনে প্রেজ়েন্টেবল্ করে তুলে ধরতেই হবে ওকে। লিসা যেন কোনো মতেই ওকে অস্বীকার করতে না পারে। রুদ্র ডানহাতটা ভাঁজ করে নিজের বাইসেপ্স্-এর উপরে বুলাতে লাগল। এভাবে নিজের শরীরের দিকে দেখে নিজেই প্রলুব্ধ হতে হতে মিনিট পনের পরে সে তলপেটের ফেনাগুলোকে ঘঁষে ঘঁষে হ্যান্ড শাওয়ারের শীতল জলধারা দিয়ে পরিস্কার করে ধুয়ে নিল। ওর তলপেটের, যৌনাঙ্গের গোঁড়ার, এবং অন্ডকোষদুটোর উপরের সেই কোঁচকানো যৌনকেশগুলি জলের সাথে ভেসে যেতেই তলপেটের চামড়াটা চকচক্ করতে লাগল, যেন কেউ একটা শ্বাদলকে চেঁছে ঘাসগুলো মুড়িয়ে কেটে দিয়েছে। রুদ্র আরও কিছুক্ষণ নিজেকে আয়নায় দেখে মুখে-হাতে জল দিয়ে চুলগুলোও হাতের জলে ধুয়ে নিল।
বাথরুম থেকে বের হতে হতে সাড়ে ছ’টা হয়ে গেল। তলপেটের বালগুলো পরিস্কার হওয়াতে যেন মনের জঞ্জালও পরিস্কার হয়ে গেছে। রুদ্র চুলগুলো মুছে নিয়ে একে একে নিজের ইনারগুলো প’রে নিল। পরে একটা জিন্স এবং গায়ে একটা হাঁটুর কিছুটা উপর পর্যন্ত সবুজ মেঝের উপরে সোনালী চকচকে সুতোর কাজ করা একটা পাঞ্জাবী চাপিয়ে নিল। গায়ে একটা মিষ্টি সেন্ট লাগাতে ভুলল না। অনেক্ষণ হয়ে গেল লিসা আসছে না দেখে রুদ্র ওর নম্বরটা ডায়াল করল। বার কয়েক রিং হ’তেই ওপার থেকে কথা ভেসে এলো -“পনেরো মিনিটের মধ্য ঢুকছি বস্।”
“বেশ…” -বলে রুদ্র কলটা কেটে দিল।
এরই ফাঁকে রুদ্র লিসার জন্য কিনে আনা শাড়ীটা নিজের বেডরুমের বিছানার উপরে ভাঁজ করা অবস্থাতেই খাট থেকে কিছুটা ঝুলিয়ে রেখে দিল। তার উপরে সেই ব্লু কাপ ব্রা এবং প্যান্টির সেটটা সুন্দর করে সাজিয়ে রেখে দিল। পাশে ব্লাউজ় এবং পেটিকোটটা রেখে তার সঙ্গে লাল লিপস্টিক, নেলপলিশ এবং ওর পছন্দের একটা পারফিউম রেখে দিল। সঙ্গে সেই গয়নার সেটটা রাখতে ভুলল না। এক কাপ কফি খেতে ভীষণ মন টানছিল। কিন্তু সে মনকে বোঝালো, বাইরে যখন বেরচ্ছেই, তখন না হয় বাইরেই খাবে। এমন সময় ওর কলিং বেলটা বেজে উঠল। এর আগে বেলটা ওর মনে কখনই এতটা উত্তেজনা সৃষ্টি করে নি। নিজেকে রুদ্র একটু সামলে নিল। তারপর দরজা খুলতেই দেখল লিসা নিতান্তই আটপৌরে পোশাকে দরজায় দাঁড়িয়ে। সেটা দেখে রুদ্র মনে মনে খুশি হ’লো। যাক্ লিসাকে সারপ্রাইজ়টা ভালোই দেওয়া যাবে।

এক্সক্লুসিভ এই চটি গল্প choti.desistorynewnew bangla choti kahini এর সম্পূর্ন নিজস্ব। কোনোরূপ কপি পেস্ট DMCA অনুযায়ী শাস্তিযোগ্য।

  সতী [১৯] - Bangla Choti Golpo

Leave a Reply