রহস্য – ইরোটিক চটি উপন্যাস (পর্ব – দুই) – Bangla Choti Golpo

Bangla Choti Golpo

(দ্বিতীয় পরিচ্ছদ)

বড় রাস্তায় এসেই একটা ট্যাক্সিতে ওরা উঠে পড়ল। প্রায় ঘন্টা খানিক পর হাওড়া স্টেশানে পৌঁছে রুদ্র দুটো টিকিট করে নিল। স্টেশান চত্বরে এসে নিয়ন গাইড বোর্ডে দেখল, ওদের ট্রেনটা সাত নম্বর প্ল্যাটফর্ম থেকে ছাড়বে। তাড়াতাড়ি সেখানে পৌঁছে দেখল তখনও ট্রেন লাগে নি। রুদ্র আবার ঘড়িটা দেখে নিল, তিনটে পঁয়তাল্লিশ। পাশে প্যাসেঞ্জারদের বসার কংক্রীটের চেয়ারে দুজনেই বসে গেল। ওদের একটা নীতি আছে। পথে কেস নিয়ে কোনো আলোচনা করে না, পাছে কেউ জেনে যায়, সন্দেহ করে। তাই গোপনীয়তা বজায় রাখতে এটাই ওদের কৌশল। আরও প্রায় দশ মিনিট পরে ট্রেন এসে লাগল। তাড়াতাড়ি দুজনে গিয়ে একটা জেনারেল কমপার্টমেন্টে লম্বা সিটে পাশাপাশি বসে পড়ল। তবে রুদ্র নিজে থেকেই লিসাকে জানলার দিকে বসতে দিল। ওর বাঁধা মালকে পরপুরষ স্পর্শ করুক, রুদ্রর সহ্য হবে না।
দেখতে দেখতে পুরো কমপার্টমেন্টটা ভরে গেল। ওদের সামনের সিটটাই ঠিক ওদের মুখোমুখি এক জোড়া বৃদ্ধ-বৃদ্ধা এসে বসলেন। ওদেরকে রাখতে এসেছিল একটা যুবতী মেয়ে। দেখতে মোটামুটি হলেও ফিগার খানা দারুন। মোটা মোটা বাতাবি লেবুর মত একজোড়া মাই পরণের টপটা ফেড়ে যেন রুদ্রর চোখে গুঁতো মারছে। মেয়েটা উপরে বাঙ্কারে লাগেজগুলো তুলে দেবার সময় ওর মাইদুটো ঠিক রুদ্রর চোখের সামনে একজোড়া পাহাড়ের মত চিতিয়ে উঠল। রুদ্রর খুব অসহায় লাগল নিজেকে। এত কাছে এমন একজোড়া বোম্বাই মাই চিতিয়ে থাকলেও তাদের স্পর্শ পর্যন্ত করা যাবে না ভেবে মনে মনে ওর খুব কষ্ট হলো। কিন্তু কুনুই বা বাহুতে একবার একটু পরশ পাবার আশায় সে নিজে থেকেই বাকি লাগেজ গুলো তুলে দিতে উঠল। লাগেজটা বাঙ্কারে তোলার সময় কৌশলে নিজের ডান হাতের কুনুইটা মেয়েটার লদলদে মাইয়ে গুঁতিয়ে দিল। মেয়েটা কিছু বুঝতেই পারল না, রুদ্র ওর বুকের সামনে তুলে ধরা আরেকটা লাগেজ নিজের হাতে নেবার সময় ডানহাতের আঙ্গুলগুলো দিয়ে মেয়েটার বাম মাইটা একটু চেপে দিল। মেয়েটা এবার রুদ্রর দিকে চোখ পাকিয়ে তাকালে রুদ্র সরি বলল। সব লাগেজ তোলা হয়ে গেলে মেয়েটা ওখানেই, রুদ্রর চোখের সামনে নিজের পোঁদ পাকিয়ে ওই বুড়ো বুড়ির সাথে কথা বলতে লাগল -“বাইরে হাত বের করবে না। হকার দের থেকে কিছু কিনে খাবে না। ক্ষিদে পেলে টিফিন বক্স খুলে খেয়ে নেবে। আর পৌঁছে আমাকে কল করতে ভুলো না কিন্তু…”
রুদ্র মনে মনে ভাবল, “মাতঙ্গিনী হাজরা…! একবার চুদতে পেতাম, গুদের গরম ঝরিয়ে দিতাম…”
অবশ্য লিসা এসবের কিছু বুঝতেই পারল না। বাইরের দিকে তাকিয়ে প্ল্যাটফর্মে লোকের ব্যস্ততা দেখতেই ও মগ্ন। রুদ্র একমনে মেয়েটার চওড়া নিতম্বের দিকেই তাকিয়ে থাকল, যতক্ষণ এই যৌনসুখ লাভ করা যায়…! এমনি তে লিসাকে চুদে তার সুখ কম হয় তা নয়, কিন্তু তিন মাস ধরে একই গুদের রস খেয়ে খেয়ে এবার একটা নতুন গুদের স্বাদ নিতে মনটা প্রায়ই উতলা হয়ে ওঠে, যদিও লিসাকে সেটা বলা সম্ভব নয়।
কিছুক্ষণ পর ট্রেনে হুইশাল দিয়ে দিল। ঝটিতি ঘুরতে গিয়ে মেয়েটার লদলদে, মাংসল পোঁদটা রুদ্রর চেহারায় ঘঁষা খেয়ে গেল। পাশ ফিরে যেতে যেতে মেয়েটা রুদ্রর দিকে তাকিয়ে একটা দুষ্টু হাসি দিল। রুদ্রও প্রত্যুত্তরে মুখটা হাঁ করে জিভের ডগাটা দুই ঠোঁটের উপরে বুলিয়ে দিল। মেয়েটা চোখ পাকিয়ে হাসতে হাসতে চলে গেল। পাশ থেকে বুড়িটা বলে উঠল -“আমার নাতনি, রিতুজা। কোলকাতা ইউনিভার্সিটিতে প্রফেসর রায়ের আন্ডারে পিএইচডি করছে।”
ট্রেনটা ছেড়ে দিল। প্ল্যাটফর্মের কোলাহল ক্রমশ কমতে লাগল। ঝুক ঝুক শব্দে ট্রেনটা ক্রমশ গতি বাড়াতে লাগল। লাইনের সঙ্গে চাকার যেন আমরণ যুদ্ধ লেগে গেছে। আর্তনাদ করছে চাকা গুলো। ওর সেই যুদ্ধের প্রতিফলণ স্বরূপ ট্রেনের কামরাটা পেন্ডুলামের মত একবার ডানে একবার বামে দুলছে। স্টেশান পেরিয়ে বেশ কিছুটা চলে আসার পর বুড়িটা জিজ্ঞেস করলেন -“তোমরা স্বামী-স্ত্রী বুঝি…! কি মানিয়েছে দাদুভাই তোমাদের একেবারে লক্ষ্মী-নারায়ণের জুড়ি মনে হচ্ছে। তা কোথায় যাচ্ছো দাদুভাই…?”
একনাগাড়ে এতগুলো কথা শুনে রুদ্র এবং লিসা দু’জনেই মুচকি হাসতে লাগল। তারপর লিসাই বলতে লাগল -“হ্যাঁ দিদা, ও আমার স্বামী, রুদ্র ঘোষ, আর আমি মোনালিসা ঘোষ।” লিসা পরিচয় গোপন করল। রুদ্রও মনে মনে ওর প্রশংসা করল।
তারপর বুড়িটা সাথের বুড়োটাকে উদ্দেশ্য করে বললেন -“দেখেছো দাদুভাই কে, কেমন জোয়ান। আমরা যদি আমাদের রিতুর জন্য এমন একটা তাগড়া জোয়ান পেতাম…! ওরও তো বিয়ের বয়স হয়ে গেছে…”
রুদ্র মনে মনে হাসল -“আমাকেই নিয়ে চলুন না দিদা ! বিয়ে করি না করি, আপনার পিএইচডি নাতনিকে চুদে হোড় করে দেব…”
পাশ থেকে বুড়ো বলে উঠলেন -“যা বলেছো সুরমা…! এমন ছেলে হাত ছাড়া করা যায় নাকি…!” তারপর রুদ্রকে উদ্দেশ্য করে বললেন -“তা কি করা হয় দাদুভাই…!”
“আমি একটা প্রাইভেট ফার্মে জব করি দাদু…!” -রুদ্র বিনম্রভাবে উত্তর দিল।
ওদের কথোপকথন চলতে থাকল, সেইসাথে সূর্যও ঢলে পড়ল পশ্চিম আকাশে। সিঁদুর রাঙা আকাশের কোলে একসময় সূর্যটা ঢলে পড়ল। রুদ্র কথা প্রসঙ্গে জানতে পারল ওই বৃদ্ধ দম্পতি শিলিগুড়িতে থাকেন। এদিকে রাস্তাঘাট, স্টেশান সমূহ তেমন পরিচিত নয়। একদিক থেকে ভালোই হলো। ওরা যেখানে যাচ্ছে তার অনুমান কিছু করতে পারবেন না উনারা, যদিও রুদ্রকে বলতে হয়েছিল যে অচিনপুরে নামবে, সেখান থেকে নদের-পাড় গ্রামে ওদের মামার বাড়ি যাচ্ছে ওরা। অবশ্য নদের-পাড় বলে কোনো গ্রাম আছে কি না সেটা রুদ্র নিজেও জানে না।

  আপাকে চোদার গল্প apake chodar golpo

bangla choti মা আর কাকীর গুদ পোঁদ ফাটালাম

দেখতে দেখতে রাত বাড়তে লাগল। রাতের ঠান্ডা বাতাস ওদের মধ্যে কাঁপুনি ধরিয়ে দিতে লাগল। বৃদ্ধ দম্পতি ইতিমধ্যেই শীতের পোশাক পরে নিয়েছেন। লিসা বলল -“খুব শীত করছে গো…”
“দাঁড়াও, চাদরটা বের করি…” -রুদ্র উঠে ওর ব্যাগ থেকে একটা বিছানার চাদর বের করে লিসাকে দিল। লিসা সেটাকে ভালো করে গায়ে দিয়ে নিল। বৃদ্ধ দম্পতির সাথে ওদের কথোপকথন ক্রমে কমে এলো। সেই সাথে কামরার প্যাসেঞ্জারের সংখ্যাও কমতে লাগল। ওরা যে সিটে বসে ছিল সেখানে ওরা দুজন আর সামনে ওই বৃদ্ধ দম্পতি ছাড়া বাকি প্যাসেঞ্জারগুলো নেমে গেল। এমন পরিস্থিতিতে রুদ্রর মনে দুষ্টু বুদ্ধি খেলে গেল। তাই মিছি মিছি শরীরে কাঁপুনির অভিনয় করতে লাগল -“আমারও শীত করছে গো এবার।”
লিসা রুদ্রর দিকে চোখ পাকালো -“তাহলে এসো, এক চাদরেই দুজন ঢুকে যাই…!”
কথাটা শুনে সামনের বৃদ্ধাটি মিটি মিটি হেসে উঠলেন। রুদ্র নিজেকে চাদরের ভেতরে ঢুকিয়ে নিয়ে চাদরটা দিয়ে নিজেদের ভালো করে ঢেকে নিল। কিছুক্ষণ শান্তশিষ্ট হয়ে বসে থেকে চাদরের ভেতরেই আচমকা ভাঁজ করে রাখা ডানহাতটা দিয়ে লিসার বাম মাইটাকে পিষে ধরল। স্তনে সহসা এমন টিপুনি খেয়ে লিসা হতচকিত হয়ে উহঃ করে চেঁচিয়ে উঠল। সঙ্গে সঙ্গে সামনের বৃদ্ধাটিও হতবম্ব হয়ে জিজ্ঞেস করলেন -“কি হলো দিদিভাই…! চেঁচিয়ে উঠলে কেন…?”
লিসা কি উত্তর দেবে ভেবে পাচ্ছিল না। পরিস্থিতি সামাল দিতে কোনোমতে বলল -“সিটে মনে হয় ছারপোকা আছে দিদা… খুব জোরে টিপে, না সরি, কামড়ে দিয়েছে…” লিসা মিছিমিছি বামপাশ ঘুরে ছারপোকা খুঁজতে লাগল।
বৃদ্ধাটি মিটি মিটি হেসে বললেন -“এমন যুবতী বয়সে ছারপোকাতে খুব কামড়ায় দিদিভাই। আমাকেও কামড়াতো…”
লিসা রুদ্রর বাম বাহুতে একটা চিমটি কাটল। কিন্তু রুদ্র তারপরেও ওর মাইটা পঁক পঁক করে টিপতেই থাকল। এভাবেই দুষ্টুমি করতে করতে ওদের পুরো রাস্তাটা কেটে গেল। রাত্রি সাড়ে দশটা নাগাদ ওদের গন্তব্য স্টেশান অচিনপুরে এসে ট্রেনটা থামল। রুদ্র-লিসা বৃদ্ধ দম্পতিকে বিদায় জানিয়ে ট্রেন থেকে নেমে গেল। নেমেই রুদ্র একজন পেশাদার গোয়েন্দার মত ওর আলখাল্লা কোটটা পরে নিয়ে মাথায় হ্যাটটাও চাপিয়ে নিল।
ট্রেন থেকে নেমেই লিসা ভয় পেয়ে গেল -“বস্…! এ কোন জায়গা…! একটাও লোক নেই…! আমরা এবার হোগলমারা যাব কি করে…!”
স্টেশানচত্বরটা সত্যিই ভীতিজনক মনে হচ্ছিল। পুরনো, পোকামাকড়ে ঢেকে নেওয়া ভেপার ল্যাম্প পোষ্ট থেকে বেরিয়ে আসা আলোটুকু একটা মোমবাতির আলোই মনে হচ্ছিল। এত অল্প আলোয় প্ল্যাটফর্মের পাশের ঝোঁপঝাড় গুলোও একটা মায়াবী পরিবেশে তৈরী করেছে। ভয়ে লিসার গা ছমছম করতে লাগল। মিহি সুরে বলল -“বস্…! ভুত টুত নেই তো…!”
“শাট আপ লিসা…! এই টুয়েন্টি-টুয়েন্টির যুগে এসে তোমার মত মেয়ের মুখেও ভুতের নাম…! গ্রো আপ বেবী…! তবে সাবধানে পা বাড়িও, সাপ খোপ থাকতে পারে।” -রুদ্র ছোট ছোট পায়ে এগোতে লাগল। পেছন পেছন লিসাও ওকে অনুসরণ করল। কিছুদূর যেতেই হাতে একটা লেড চার্জার নিয়ে একজনকে এগিয়ে আসতে দেখল ওরা। তার একটু দূরে একজন ব্যক্তির ছায়ামূর্তি লক্ষ্য করা যাচ্ছিল। ওদের দিকে এগোতে থাকা লোকটার দিকে ওরা আরো একটু এগিয়ে যেতেই মুখোমুখি সাক্ষাৎ হলো। রুদ্র জিজ্ঞেস করল -“রাইরমন বাবু…?”
“আজ্ঞে ওই যে উনি দাঁড়িয়ে আছেন। আমার সাথে আসুন…” -লোকটা ঘুরে ওদেরকে সাথে নিয়ে উল্টো দিকে হাঁটতে লাগল।
“আপনি…?” -রুদ্র লোকটাকে জিজ্ঞেস করল।
লোকটা বিনম্রভাবে উত্তর দিল -“এইজ্ঞে আমার নাম হরিহর। আমি বাবুর সেবক।”
“কতদিন থেকে কাজ করছেন, আপনার মনিবের বাড়িতে…?” -রুদ্র গোয়েন্দাগিরি করতে শুরু করে দিল।
“মনে পড়ে না বাবু। জ্ঞান ওবদি বাবুর চরণেই আছি। উনিই আমার মাইবাপ…”
এরকম কথাবার্তা হতে হতেই ওরা দাঁড়িয়ে থাকা রাইরমন বাবুর কাছে চলে এলো। “রুদ্রদেব সান্যাল…?” -রাইরমনবাবু জিজ্ঞেস করলেন।
“হ্যাঁ রাইবাবু…! এসে পড়েছি। চলুন…” -রুদ্র তাগাদা দিল।
“হ্যাঁ হ্যাঁ চলুন। বাড়িতে সবাই উদ্বিগ্ন হয়ে আছে। গত রাত থেকে কেউ ঘুমোয় নি।” -রাইরমন বাবুর গলাটাও উদ্বিগ্ন শোনালো।
স্টেশানের বাইরে এসে একটা ঘোড়ার গাড়ীতে সবাইকে নিয়ে রাইরমনবাবু উঠে গাড়ী রওনা দিলেন। পথে একথা সেকথা হলেও খুন নিয়ে কোনো কথা রুদ্র জিজ্ঞেস করল না, যদিও রাইরমন বাবু তেমন কিছুই আশা করছিলেন।
পথে অন্ধকারে তেমন কিছুই দেখা যাচ্ছিল না। প্রায় চল্লিশ-পঁয়তাল্লিশ মিনিট পর ওদের গাড়ীটা দক্ষিণমুখো, পূর্ব-পশ্চিমে প্রসারিত একটা বিশাল বড়, প্রাসাদোপম বাড়ীর বড়, খোলা গ্রিল গেটের সামনে এসে থামল। রাতের অন্ধকারে সবকিছু তেমন পরিস্কার দেখা গেল না। একজন লোক এসে গেটটা খুলে দিতেই গাড়ীটা ভেতরে প্রবেশ করল। জ্বলতে থাকা আলোগুলো দেখে রুদ্র বুঝল, মূল বাড়িটা বেশ কিছুটা দূরে অবস্থান করছে। ওদের গাড়ীটা বেশ কিছুটা দূরত্ব সোজা এসে বাম দিকে ঘুরে গেল। ওই পথটুকু আসতে আসতে আলোকিত জানালাগুলো দেখে রুদ্র বুঝল, বাড়িটা দোতলা। জানালাগুলো গুনে রুদ্র ঘরের সংখ্যাও গুনে নিল – দু’তলা মিলে মোট ছ’টা ঘর। তবে বাড়ির আকার অনুপাতে সেটা ওর যথেষ্টই কম মনে হলো। তাহলে নিশ্চয়ই আরও ঘর আছে, যেগুলো বন্ধ, এবং আলোও নেভানো আছে। হঠাৎ পেছন ফিরে রুদ্র দেখল বাড়ির মেইন বিল্ডিং এর সামনে বেশ বড়, গোলাকার একটা বাগানের মত কিছু। কিছু গাছপালাও অনুমান করল সে। বাগানের মধ্যেখানে দুটো মূর্তির মত কিছু অবস্থান করছে। গোলাকার বাগানটা অর্ধবৃত্তে পার করে ওদের গাড়িটা এসে থামল বাড়ির মূল দরজার সামনে। সেই জায়গাটা উপরে ছাদ পেটানো। একদিক বাড়ির দেওয়াল থেকে বেরিয়ে এসে উল্টো দিকে বাগানমুখী দুটি গোলাকার স্তম্ভের উপরে ছাদটি মিশে গেছে।
গাড়ী থামতেই হরিহর বিশাল বড়, উঁচু, লোহার বল বসানো দরজাটার একটা পাল্লা খুলে দিল। দরজাটার একটা পাল্লাই রুদ্রর ফ্ল্যাটের পুরো দরজার পাল্লার চাইতেও বেশি চওড়া। দরজাটা খোলার সময় বেশ জোরেই কড়মড় করে শব্দ হলো একটা।
একে একে সবাই বাড়িতে প্রবেশ করলে পরে রাইরমনবাবু দারোয়ানকে বললেন -“বাহাদুর, দরওয়াজা বন্দ কর দো…!”
ভেতরে ঢুকেই রুদ্র আর লিসার চক্ষু চড়কগাছ হয়ে গেল। বাড়িটা রীতিমত একটা রাজপ্রাসাদ। সামনে বিশাল বড়, আয়তাকার একটা ডাইনিং হল। তার মাঝে বসার জন্য ইংরেজি U আকারে পাতানো সোফাগুলো দেখেই বোঝা যায়, জিনিসগুলো সব এ্যান্টিক। সোফার হাতলগুটো আয়নার মত চকচকে কাঠ দিয়ে তৈরী, যাদের বাইরের প্রান্তে বাঘের মুখের প্রতিকৃতি। সোফার উপরে উজ্জ্বল আলো নিয়ে জ্বলছে একটা ঝাড়বাতি, বিদেশী সন্দেহ নেই। বর্তমান বাজারে খুব কম করে হলেও দেড়-দু লক্ষ টাকা দাম তো হবেই। সোফা গুলোর পেছনে আড়াআড়িভাবে রাখা আছে একটা লম্বা ডাইনিং টেবিল, চারি দিক মিলে কমপক্ষে কুড়ি জন একসাথে বসে আরাম করে খেতে পারবেন। তবে চেয়ার অবশ্য সাত খানা লাগানো আছে, দৈর্ঘ্য বরাবর দুদিকে তিনটে তিনটে করে ছ’খানা, আর প্রস্থে একদিকে মাঝে একখানা, বেশ বড় এবং অত্যন্ত সুন্দর কারুকার্য করা। রুদ্রর বুঝতে অসুবিধে হয়না বুঝতে যে ওই চেয়ারটায় রাইরমনবাবুই বসেন। ডাইনিং এর উত্তরদিকের দেওয়ালে একটা বাঘের চামড়া উপর নিচে সাঁটানো। তার উপরে কাঠের তৈরী একটা বাঘের মাথা। চামড়ার দুই পাশে দুটো ঢাল, যাদের ভেতর দিয়ে ইংরেজি X অক্ষরের মত দুটো করে তারোয়াল লাগানো আছে। আর তার উপরে রয়েছে একটা বড় সাইজ়ের ডানা খোলা পাখী,সম্ভবত বাজপাখী। ডাইনিং-এর দুই প্রান্ত দিয়ে দুটো সিঁড়ি বাঁক নিয়ে গিয়ে মিশেছে দোতলার কমন বারান্দায়।
বাড়ির ভেতরে ঘরগুলোও ইংরেজি U অক্ষরের মত বিন্যস্ত। ডাইনিং-এর ডান পাশে, সোফার পূর্বে একটি রান্নাঘর, এবং তারপাশে আর একটি বেশ বড় ঘর। আবার পশ্চিমেও প্রথমে একটা ছোট ঘরের পর আরেকটি বেশ বড় ঘর, এবং ডাইনিং টেবিলের পেছনে দুটো, মোট ছ’টি ঘর। দোতলাতেও একই রকমভাবে বিন্যস্ত ছটি ঘর, যেগুলি U অক্ষরের মত একটা বারান্দার মাধ্যমে প্রত্যেকটি একে অপরের সঙ্গে যুক্ত। তবে ঘর গুলির এক-একটিই এত বড় যে বারান্দার প্রতিটি বাহুই আনুমানিক কুড়ি পঁচিশ মিটার হবে, মানে পূর্বে পঁচিশ, উত্তরে পঁচিশ এবং পশ্চিমেও পঁচিশ। অর্থাৎ পশ্চিম দিকের শেষ ঘরে কি হচ্ছে, পূর্ব দিকের শেষ ঘর থেকে তার টেরও পাওয়া যাবে না। দুই দিকের সিঁড়ির দেওয়ালে পর পর তিনটে তিনটে করে মোট ছ’টি বড় বড়, পেন্টিং করা রাজ রাজাদের মত ব্যক্তিদের ছবি। কারো মুখেই দাড়ি নেই, তবে গোঁফগুলো নজর কাড়ে। বাড়ির ভেতরের কার্নিশগুলোতে জমিদারি আমলের শৈল্পিক কারুকার্য করা। সব কিছু দেখে রুদ্রর চেহারাটা বিস্ময়ে আচ্ছন্ন হয়ে গেল। পাশে লিসাও অবাক বিস্ময়ে সব কিছু দেখছিল। বাড়ির ইন্টেরিয়র দেখে সেই বিস্ময়াবিভূত গলায় সে বলল -“ওয়াআআআআও বস্…! বাড়িটা কি বিশাল…! এ তো পুরো রাজপ্রাসাদ…”
“ইয়েস লিসা, ইট্ ট্রুলি ইজ়…!” -চারিদিকে চোখ ফেরাতে ফেরাতে রুদ্র বলল।

bangla choti নায়িকার চমচম গুদে কালো বাঁড়া

ওদের সেই বিস্ময়ে ভাঙন ধরিয়ে রাইরমনবাবু বলে উঠলেন -“বাড়ি নিয়ে অনেক প্রশ্ন তো…! সব বলব। তার আগে চলুন, হাত মুখ ধুয়ে নিন। তারপর রাতের খাবারটা খেয়ে নেবেন। স্নান করবেন নাকি…!” তারপর হরিহর কে বললেন -“এই হরি, বাবুদের বাক্সগুলো দোতলায় নিয়ে যা।”
রাইরমন বাবুর গলার আওয়াজ শুনে পরিস্কার আলোতে এই প্রথম উনার দিকে মনযোগ দিয়ে দেখল রুদ্র। বছর পঞ্চাশ-পঞ্চান্নর এক প্রৌঢ় উনি। তবে শরীরটা বেশ সুঠাম। হাইট কমপক্ষে ৫ ফুট ১০ ইঞ্চি মত হবে। চেহারাটা নিপাট ভদ্রলোকের। পরণে তসরের পাঞ্জাবী আর ধুতি। বাম কাঁধে দুদিকে সমানভাবে ঝুলছে সোনালি সুতোর কাজ করা ধবধবে সাদা রঙের উত্তরীয়। চোখে একটা বড় সাইজ়ের আয়তাকার চশমা, তবে পাওয়ার খুব বেশি মনে হলো না রুদ্রর। উনার প্রস্তাবের উত্তরে রুদ্র ব্যস্তভাবে বলল -“সে পরে দেখা যাবে। কিন্তু আগে চলুন, বডির কাছে নিয়ে চলুন।”
“ও, আগে ওখানে যাবেন…! আচ্ছা, চলুন তাহলে…” -রাইরমনবাবু পশ্চিম দিকের সিঁড়ি বেয়ে উপরে উঠতে লাগলেন। পেছনে রুদ্র এবং তারও পেছনে লিসা উনাকে অনুসরণ করতে লাগল। তারও পেছনে হরিহরও সিঁড়ি বেয়ে উঠতে লাগল। রাইরমনবাবু দোতলায় উঠে সিঁড়ির সামনেই নিচের ডাইনিং-এর পেছনের ঘরগুলোর উপরে দোতলার ঘরদুটোর বাম দিকেরটা অর্থাৎ পূর্বদিক থেকে চার নম্বর ঘরে ওদের নিয়ে এলেন। দরজার সামনে দাঁড়িয়ে ভেতরে যেটুকু দেখা যাচ্ছিল, তা দেখে বলার কোনো উপায়ই নেই যে এঘরে একটা খুন হয়ে গেছে। ঘরের মাঝে, উত্তর দিকের দেওয়াল ঘেঁসে একটা রাজকীয় পালঙ্ক, যার গায়ে নানান নক্সা করা। খাটটার চারিপ্রান্তে উঁচু উচুঁ রুলির কাজ করা কাঠের খুঁটি লাগানো। সেগুলি উপরে কাঠের বীম দিয়ে একে অপরের সাথে যুক্ত। খাটের দুই দিকে লম্বা সম্বা দুটো জানালা, যা ঘঁষা কাচ দিয়ে বন্ধ করা আছে।
রুদ্র ভেতরে প্রবেশ করে ঘরটার একটা নিরীক্ষণ করতে লাগল। বিরাট বড় একটা ঘর। প্রায় তিরিশ ফুট বাই কুড়ি ফুট মত হবে। সামনের খাটটার উপরেই একটা পুরনো যুগের ফ্যান সিলিং থেকে ঝুলছে। খাটের পেছন দিকের দেওয়ালে একজন পুরুষের একটা বড় বাঁধানো ছবি। তাতে তাজা ফুলের মালা টাঙানো আছে। সিলিং-এর ঠিক মাঝ বরাবর জায়গায় একটা মাঝারি ঝাড়বাতি টাঙানো। পূর্ব দিকের দেওয়ালের সাথে লেগে আছে একটা বড় আলমারী, তার পাশে একটা পুরনো দিনের আলনা, যার উপরে রাখা কাপড়গুলোও সুন্দরভাবে ভাঁজ করে একটার উপরে আরেকটা সাজানো আছে। তারও পাশে একটা দরজা। সম্ভবত এ্যাটাচড্ বাথরুমের হবে। আর পশ্চিম দিকের দেওয়ালের গায়ে আছে একটা কোমর হাইটের ডেস্ক। তাতে পাশাপাশি জলের গ্লাস, তার উপরে একটা কাঁচের প্লেট। তার পাশে একটা নক্সা করা সেরামিক্সের দামী ফুলদানি। তাতে লাগানো রজনীগন্ধা ফুল গুলি প্রায় শুকোতে লেগেছে। ডেস্কটার পরে একটা ড্রেসিং টেবিল, তবে তার উপরে একটা চিরুনি ছাড়া আর কিছুই নেই। টেবিলের সামনে বসার একটা টুল। ঘরের দক্ষিণের দেওয়ালে শিব ঠাকুরের বড় একটা ছবি। তার নিচে কোমর হাইটেরই আর একটি ছোট ডেস্ক। তার উপরে একটা আগরবাতির দানিতে পুড়ে যাওয়া আগরবাতির অবশিষ্ট মিহি মিহি কাঠিগুলোও অক্ষত। তার পাশে পড়ে আছে আগরবাতির ছাই। ঘরের প্রত্যেকটা জিনিস নিজের জায়গায় অক্ষত অবস্থায় আছে। এমন কি লাশটাও দেখা যাচ্ছে না। “এই ঘরেই খুন হয়েছে…? আপনি নিশ্চিত তো…!” -রুদ্র ভুরু কুঁচকে জিজ্ঞেস করল।
“মিঃ সান্যাল… মস্করা করার জন্য তো আপনাকে ডাকিনি…! আমরা নিজেরাই অবাক, যে কিভাবে কি হয়ে গেল…! শিখা আমার ভাত্রীবউ, আমার বৌমা। চলুন, মেঝেতে পড়ে আছে ও…” -রাইরমন বাবুর গলা ধরে এলো।
উনাকে অনুসরণ করে রুদ্র আর লিসা খাটের অপর প্রান্তে যেতেই লাশটা দেখতে পেল। এখনও বেশ তাজা আছে লাশটা। উল্টো দিক থেকে দেখে তেমন কিছু বোঝা যাচ্ছিল না। তবে সামনে এসে দাঁড়াতেই রুদ্রর মনে বিদ্যুতের ঝটকা লাগল। আনুমানিক বছর চল্লিশের এক অপরূপ সুন্দরী মহিলা চিৎ হয়ে পড়ে আছেন। হাত পা ছড়ানো। শরীরে সাদা শাড়ী-ব্লাউজ় পরে থাকলেও তা নিজের যথাস্থানে নেই। শাড়ীটা হাঁটুর উপরে প্রায় মাঝ উরু পর্যন্ত উছে গেছে। উদ্ধত বুকের উপরে জড়ানো শাড়ীর আঁচল, তবে রুদ্রর মনে হলো তার নিচে ব্লাউজ়ের হুঁকগুলো ছেড়া এবং প্রান্তদুটো দুদিকে ছড়িয়ে আছে। যদিও ঝাড়বাতির আলোয় তেমন পরিস্কার কিছু বোঝা যাচ্ছে না।

এক্সক্লুসিভ এই চটি গল্প choti.desistorynewnew bangla choti kahini এর সম্পূর্ন নিজস্ব। কোনোরূপ কপি পেস্ট DMCA অনুযায়ী শাস্তিযোগ্য।

Leave a Reply