হোগলমারা রহস্য … জোড়া রহস্য অন্বেষণ – ষষ্ঠ পরিচ্ছদ | BanglaChotikahini

Bangla Choti Golpo

পরদিন সকালে লিসার ঘুম সত্যি সত্যিই ন’টায় ভাঙল। শরীরটা কেমন ওর ম্যাজ ম্যাজ করছিল। পাশে রুদ্রকে দেখতে না পেয়ে নিজেকে দোষী মনে হচ্ছিল ওর। কি যে হলো, এভাবে এত গাঢ় ঘুম ওর কখনও হয়নি। যদিও আসল সত্যিটা সে অনুমানও করতে পারল না। রুদ্র বাথরুম থেকে ফ্রেশ হয়ে বের হয়ে এসে দেখল লিসা উঠে পড়েছে। গত রাতে মালতিকে অমন ধুন্ধুমার চোদার কথাটা লিসাকে জানতে না দিয়ে নিখুঁত অভিনয় করে রুদ্র বলল -“যাক্ ঘুম ভাঙল তাহলে ম্যাডামের…!”

“সরি রুদ্রদা…! কি যে হয়েছিল আমার…! কিচ্ছু বুঝতে পারছি না। সরি, রাগ কোরো না, প্লীজ়… কাল রাতে তোমাকে দিতে পারি নি…! রাগ কোরো না লক্ষ্মীটি…! পরে সব পুষিয়ে দেব…” -লিসা কাচুমাচু করে বলল।

লিসার কাকুতি দেখে রুদ্র মনে মনে হাসল। “বেশ এবার উঠে তাড়াতাড়ি ফ্রেশ হয়ে নাও… খেতে হবে। খুব ক্ষিদে পেয়েছে।”

দুজনে নিচে এসে দেখল সবার ব্রেকফাস্ট সারা হয়ে গেছে। মালতি টেবিলে এসে রুদ্র আর লিসাকে খাবার দিয়ে গেল। টেবিলে খাবার রাখার সময় মালতির রুদ্রর সাথে চোখাচুখি হতে মুচকি হেসে মাথাটা নামিয়ে নিল। এবার কিন্তু ব্যাপারটা লিসার নজর এড়ালো না। মালতি চলে গেলে লিসা চাপা গলায় জিজ্ঞেস করল -“কি ব্যাপার রুদ্রদা…! মালতিদি হাসল কেন…!”

বাস্তুঘুঘু রুদ্র তখনও লিসাকে কিছু অনুমান করার সুযোগটাও দিল না -“আমি কি করে জানব…? ওকেই জিজ্ঞেস কর…”

“দরকার নেই…” -লিসা খাওয়াতে কনসেনট্রেট করল।

খাওয়া শেষ হলে রুদ্র রাইরমন বাবুর খোঁজ করল। মালতি এসে বলল -“বাবু বাজার করতি গ্যাছেন। কাইল জি ছোটদিমুনি আসতিছে…”

দুপুরে সবাই একসাথে খাবার টিবিলে মধ্যাহ্ন ভোজনে বসল। রুদ্র জিজ্ঞেস করল -“তাহলে কাল মঞ্জুষাকে নিতে যাচ্ছেন…?”

রাইরমণবাবু কাতর কন্ঠে বললেন -“নিয়ে আসি ওকে…! সব তো শেষ হয়ে গেল। কি যে বলব ওকে, কিচ্ছু বুঝতে পারছি না…”

“ধৈর্য্য রাখুন রাই বাবু…! নিয়তিকে মেনে নেওয়া ছাড়া গতি কি বলুন…! তবে ভালোই হলো…! লিসাকেও একবার কোলকাতা যেতে হবে। আপনি সাথে থাকলে আমারও চিন্তা থাকবে না।” -রুদ্রর কথা শুনে লিসা অবাক হয়ে ভুরু কোঁচকালো। তবে গোয়েন্দার বিচক্ষণ ইনটার্ন হওয়াই খাবার টেবিলে কিছু বলল না। সবাই একরকম চুপচাপ লাঞ্চ সেরে নিল। তবে মালতিকে আয়েশ করে ভোগ করার পর রুদ্র মনে মনে নীলাদেবীকে বিছানায় নিয়ে আসার কামনা করতে লাগল। খেতে বসে উনার আঁচলটা বুক থেকে বারবারই একটু সরে যাচ্ছিল। তাতে উনার গভীর স্তন-বিভাজিকাটি বার বার রুদ্রর চোখের সামনে ঝিলিক দিয়ে উঠছিল। এমন একটা লোলুপ দৃশ্য রুদ্র আড় চোখে তারিয়ে তারিয়ে উপভোগ করছিল। কিন্তু মনে কামনার জোয়ার কে লাগাম দেওয়া ছাড়া কোনো উপায় সে দেখতে পাচ্ছিল না। কেননা, নীলাদেবী নিজে থেকে রুদ্রকে বিছানায় নিতে চাইবেন না। আর রুদ্র উনার ধর্ষণ তো করতে পারে না ! তাই সে গুড়ে সে নিজে থেকেই বালি মিশিয়ে দিল।

নিজেদের ঘরে ফিরে এসে লিসা নিজের কৌতুহল আর ধরে রাখতে পারল না -“কি ব্যাপার রুদ্রদা…! আমাকে কোলকাতা যেতে হবে আর আমিই জানি না…?”

রুদ্র এমন একটা প্রশ্ন আগে থেকেই আশা করছিল। তাই মাথা ঠান্ডা রেখে সে লিসাকে সব বুঝিয়ে দিল যে কেন তাকে কোলকাতা যেতে হবে। আমতা আমতা করতে করতে লিসা অবশেষে রাজিও হয়ে গেল। রুদ্র ওকে ধন্যবাদ জানিয়ে বলল -“কেসটা তোমার উপরেই নির্ভর করছে লিসা ! তুমি সহযোগিতা করলে তুড়ি মেরে এই মার্ডার-মিস্ট্রি সলভ্ করে দেবে রুদ্রদেব সান্যাল। তবে তুমি যাবার সময় সঙ্গ পেলেও, ফিরে তোমাকে একাই আসতে হবে। কেননা, তোমার কাজ কমপ্লীট হতে তিন দিন লেগে যাবে।”

“সেটাই তো সমস্যা রুদ্রদা…! অত রাতে আমি একটা মেয়ে একা একা আসব কি করে…! ও গড্, হেল্প মী…” -লিসা ভগবানকে ডাকল। তারপর উৎসাহী গলায় বলল -“তাহলে আজ রাতে তুমি আমাকে তিনদিনের ক্ষিদে পুষিয়ে চুদবে। প্রমিস করো…!”

“প্রমিস ডার্লিং, ভালো করে চুদে দেব আজ রাতে তোমাকে…” -রুদ্র লিসাকে আশ্বস্ত করল।

লিসা রুদ্রর বুকে মাথা রেখে রাতের অপেক্ষা করতে করতে কখন একটু ঘুমিয়ে পড়ল।

এদিকে বিকেল হয়ে গেল, মালতি মনে মনে রাইবাবুর নিচে আসার অপেক্ষা করতে লাগল। অবশেষে পাঁচটার দিকে উনি নিচে নামলেন। উনার সাথে কর্তামা(নীলাদেবী)কে দেখতে না পেয়েই সুযোগ বুঝে মালতি উনাকে নিজের ঘরে ডাকল। এদিক ওদিক তাকিয়ে রাইরমনবাবু নিশ্চিত হতে চাইলেন। নাহ্, কেউ দেখছে না। উনি ঝট করে মালতির ঘরে ঢুকে গেলেন। “বল্ মালতি, কি হয়েছে…? ডাকলি কেন…?”

মালতি তড়িঘড়ি বলল -“আইজ রেইতে আপনে আসবেন আমার ঘরে। কত দিন হুইঁ গ্যালো আপনে আমাকে করেন নি। আইজ করবেন। অবশ্যই আসিয়েন…”

“তুই কি পাগল হয়ে গেছিস…? বাড়িতে এত বড় বিপদ, আর আমি তোকে চুদতে আসব…! বাইরের লোক আছে না…!” -রাইবাবু যেন আকাশ থেকে পড়লেন।

রাইবাবুর কথা শুনে মালতি প্রহর গুনল। পরিস্থিতি বেগতিক থেকে উনাকে বাধ্য করতে বলল -“আমি কিছু জানিয়ে না। আপনেকে আসতিই হবে। আর যদি না এ্যসেন তাহিলে আমি কর্তামাকে সব বুলি দিব…”

এবার বিপদে পড়ার পালা রাইবাবুর। কোন বিপদে উনি পড়লেন…! উনার স্ত্রী উনার রাসলীলা সব জেনে গিয়ে যদি পুলিশে প্রতারণার অভিযোগ করে দেয়…! তাহলেই তো সব শেষ। উপায়ান্তর না দেখে বাধ্য হয়ে উনি বললেন -“বেশ, আসব। তুই জেগে থাকিস।”

সন্ধ্যেবেলা চা খেতে এসে রুদ্র ইশারায় মালতিকে জানতে চাইল। মালতিও চোখের ইশারাতেই বলল -“কাজ হয়ে গেছে।”

নীলাদেবী পাশের সোফাতেই বসে ছিলেন। রুদ্র আবার সাইড থেকে উনার মাইদুটোর সাইজ় মাপতে লাগল। যদিও গোয়েন্দার চোখের চাহনি কেউই ধরতে পারল না। তবে হঠাৎ করেই নীলাদেবীর চোখ রুদ্রর চোখের সাথে মিলে গেলে উনি মুচকি হেসে মাথা নামিয়ে নিলেন। রুদ্রর মনে উনার মুচকি হাসি সন্দেহের উদ্রেক ঘটিয়ে দিল। এদিকে পরিস্থিতি সামাল দিতে নীলা দেবী স্বামী রাইরমন বাবুকে উদ্দেশ্য করে বললেন -“মঞ্জুকে নিতে তো যাচ্ছো… কিন্তু ভেবেছো কি, কি বলবে ওকে…! কি বলে সান্ত্বনা দেবে ওকে…”

স্ত্রীর কথা শুনে রাইবাবু হাউমাউ করে কেঁদে উঠলেন -“জানি না নীলা, কিচ্ছু জানি না…! মেয়েটার যে কি হবে…! ওর বাপটাকে তো বাঁচাতে পারিই নি, আজ ওর মাকেও রক্ষা করতে পারলাম না…!”

উনাদের কান্না আর আফসোস পরিস্থিতিটাকে আরও গুরু গম্ভীর করে তুলল। রুদ্র তখন একটু স্বাভাবিক করতে বলল -“কি করবেন বলুন…! তবে খুনি যেই হোক, আপনাদের বাড়ির ভেতরটা তার খুব ভালো করে জানা হয়ে গেছিল।”

“রাইবাবু চোখে উৎসাহ মাখিয়ে জিজ্ঞেস করলেন -“মানে…?”

“মানে খুনটা যে করেছে সে ভালো করেই জানত যে আপনাদের বাড়ির পেছনের বড় গাছটা বেয়ে সোজা দোতলার করিডোরে চলে আসা যাবে। সেখানে উঠে সে শিখাদেবীর ঘরের বাথরুমের জানালার কাঁচটা খুলে বাথরুমে ঢুকে তারপর ঘরের ভেতরে প্রবেশ করে। তবে একটাই খটকা লাগছে…! খুনটা কেন করল…? ঘরের কোনো জিনিস চুরি গেল না…! তাহলে কি খুনি শুধু ধর্ষণ করার উদ্দেশ্যেই এসেছিল…! কিন্তু এই বয়সে উনাকে কেউ ধর্ষণ করতে চাইলও বা কেন…! হিসেব মেলাতে পারছি না কিছুতেই। তবে এটুকু আশ্বস্ত করছি… খুনি কোনো মতেই রেয়াত পাবে না। ওকে গরাদের পেছনে না ভরা পর্যন্ত আমি স্বস্তি পাব না।”

“দেখুন মি. সান্যাল…! দেখুন। এখন সব কিছুই আপনার উপরে নির্ভর করছে। আমরা তো হাল ছেড়েই দিয়েছিলাম ! আপনি আসাতে একটু বল পাচ্ছি মনে মনে। তবে একটা বিষয় আপনাকে জানাতে ভুলে গেছিলাম। শিখার ঘরের আলমারীতে ওর কিছু গয়না রাখা ছিল। মঞ্জুর বিয়ের সময় ওকে দেবে বলে রেখেছিল। বিধবা মানুষ, নিজে কখনও পরত না। কিন্তু খুনের পর গয়নার বাক্সটা দেখতে পাই নি।” -রাইরমন বাবু গল্পে নতুন মোড় সংযোজন করে দিলেন।

কথাটা শোনা মাত্র রুদ্রর কান ঝালাফালা হয়ে গেল। একরকম চিৎকার করেই বলল -“কি…! এত গুরুত্বপূর্ণ কথা আপনি আমাকে আগে বলেন নি…! পুলিশে মিসিং রিপোর্ট করেছেন…?”

“আসলে শিখার মৃত্যুতে আমরা এতটাই ঘাবড়ে গেছিলাম, যে পুলিশের কথা মাথাতেই আসে নি। বড্ড ভুল হয়ে গেছে আমাদের। এখন আপনিই কিছু করুন মি. সান্যাল…” -রাইবাবু বোকার মত আওড়ালেন।

রুদ্র সঙ্গে সঙ্গে বটব্যাল বাবুকে ফোন লাগাল। পুরোটা বলে উনাকে কেস ডাইরিতে এই চুরির কথাটাও লিপিবদ্ধ করতে বলল। তারপর উনাকে বলল -“একটা ফেভার চাই বটব্যালবাবু… আপনি একটু খোঁজ নিন, আসে পাশের কোনো স্বর্ণকারের দোকানে গত দু-তিন দিনে কেউ কোনো গয়না-টয়না বিক্রি করেছে কি না। যদি করে থাকে, তাহলে তাদের কুন্ডলীটা একটু বের করুন।”

ওপার থেকে রুদ্রর কানে ভেসে এলো -“ঠিক আছে, মি. সান্যাল। সব নাড়ী-নক্ষত্র বের করে নিচ্ছি।”

চায়ের টেবিল থেকে উঠে রুদ্র বাইরে চলে এলো। পিছু পিছু লিসাও ওকে অনুসরণ করল। বাইরে এসে সে একটা সিগারেট ধরিয়ে টানতে টানতে সামনের গোল বাগানে প্রবেশ করল। আকাশে চাঁদটা এখনও কৈশোরেই আছে। সাত আট দিনের হবে হয়ত। রুদ্র বাগানের সেই জোড়া ঘোড়ার মূর্তির সামনে এসে বসে পড়ল। সিগারেটে আরও একটা টান মেরে ধোঁয়া ছাড়তে ছাড়তে বলল -“চাঁদটার দিকে দেখো লিসা…! কি সুন্দর না…! শালা কোলকাতাতে এসব কিছু দেখতেই পাই না। রাস্তার আলোয় কবে পূর্ণিমা, কবে আমাবস্যা কিছুই বুঝতে পারি না। এখানে এসে সেটা দেখার সৌভাগ্য তো হলো…!”

“ঠিকই বলেছো রুদ্রদা…! উঁচু উঁচু বিল্ডিং-এর আড়ালে আকাশটা পুরোটাই হারিয়ে গেছে কোলকাতাতে।” -লিসা রুদ্রর সুরে সুর মেলালো।

“সে তো ঠিক আছে ডার্লিং… কিন্তু গল্পে নতুন টুইষ্ট…! হিসেব কেমন তালগোল হারিয়ে ফেলছে। তার মানে খুনি কি চুরি করতেই এসেছিল…! সুযোগ পেয়ে শিখাদেবীকে চুদে চলে গেল…! কিন্তু কার এত সাহস, যে এমন একটা বাড়িতে চুরি করতে ঢুকল…! সব তালগোল পাকিয়ে যাচ্ছে লিসা…!” -রুদ্র তখনও আকাশের ভাঙা চাঁদটার দিকেই তাকিয়ে ছিল।

ঠিক তখনই লিসা ডানহাতটা ট্রাউজ়ারের উপর থেকেই রুদ্রর বাঁড়ায় রেখে বাঁড়াটা টিপতে টিপতে বলল -“আমাকে না চোদা পর্যন্ত তোমার মগজ খুলবে না রুদ্রদা…! রাতে আমাকে চুদতে চুদতেই কিছু একটা খেই পাবে তুমি। আমি সিওর।”

“হোক না হোক, এই চোদনলীলার মধ্যেই কিছু লুকিয়ে আছে, বুঝলে লিসা ডার্লিং…! তা নাতো, পঁয়তাল্লিশ বছরের একটা বিধবাকে কেউ কেন চুদতে চাইবে…! কিছু একটা তো আছে শিখাদেবীর ধর্ষণের মাঝে…! আমাকে সেখানে পৌঁছতে হবে। তাহলেই মিস্ট্রি সলভ্…” -রুদ্র লিসার হাতটা সরিয়ে দিল।

“কেন…! হাত সরালে কেন…? আমার হাতের ছোঁয়া বুঝি আর ভালো লাগে না…!” -লিসা জিজ্ঞেস করল।

“এখন নয় বেবী…! রাতে চুদব তো তোমাকে…! তখন যত খুশি খেলা কোরো আমার বাঁড়া নিয়ে…! চলো, এখন ভেতরে যাই…” -রুদ্র উঠে হাঁটতে লাগলে লিসা ওর পিছু নিল।

রাতে ডিনার সেরে রুদ্র-লিসা উপরে আসতে আসতে রাত দশটা হয়ে গেল। একটা সিগারেট ধরিয়ে টানতে টানতে রুদ্র পাশের করিডোরে যাবার জন্য লিসাকে ডাকল। ওদের ঘরের পেছন বরাবর পায়চারি করতে করতে রুদ্র বলল -“কাল সকাল ন’টায় তোমার ট্রেন ছাড়বে। যা কিছু নেবার আছে ঘরে গিয়ে গুছিয়ে নিও।”

“তারপরই তুমি আমাকে চুদবে। প্রমিস…!” -সম্ভব হলে লিসা যেন এই করিডোরেই রুদ্রর বাঁড়াটা চুষতে লাগে।

“হ্যাঁ রে চোদনখোর গুদমারানি, চুদব। চুদে তোর গুদে ব্যথা ধরিয়ে দেব। শালী এত খাঁই খাঁই করিস কেন…? দেখি কত খাঁই আছে তোর গুদের…”

“তুমি এমনি করে নোংরা ভাষায় খিস্তি মারলে আমার হেব্বি লাগে রুদ্রদা…!” -রাতের অন্ধকারে লিসা রাস্তার রেন্ডিদের মত কথা বলতে লাগল।

“আর চুদলে…?” -রুদ্রও কম যায় না।

“চুদলে…!” -লিসার গলায় চরম উৎফুল্লতা -“চুদলে মনে হয় স্বর্গসুখ লাভ করছি…”

“চলো, তোমাকে আজ স্বর্গেই পাঠিয়ে দেব…”

এদিকে মালতি রাইবাবুর অপেক্ষা করতে লাগল। আর নিজের ঘরে বসে বেশ কিছুদিন পর চুদতে পাবার আনন্দে রাইবাবুর ভেতরটাও নাচতে লেগেছে। কিন্তু নীলাদেবী না ঘুমানো পর্যন্ত উনি ঘর থেকে বেরতেও পারছেন না।

রুদ্র লিসাকে কোলে তুলে নিজেদের ঘরে চলে এলো। পথে লিসা রুদ্রর চেহারার উপরে হাত বুলিয়ে দুষ্টুমি করছিল সমানে। রুদ্রও ওর চেহারা বা ঠোঁট তাক করে মিথ্যে মিথ্যে কামড় মারছিল বাতাসে, ঠিক চিতা বাঘের মত। অবশেষে ওরা নিজেদের ঘরে পৌঁছে গেল। ঘড়িতে রাত সাড়ে দশটা। ঘরে ঢুকেই রুদ্র লিসাকে বিছানায় পটকে দিল। লিসার লদলদে মাইজোড়া থলাক্ থলাক্ করে লাফিয়ে উঠল। রুদ্র নিজেই গায়ের টি-শার্টটা খুলে ফেলল, তারপর ট্রাউজ়ারটাও। কেবল জাঙ্গিয়াটা পরে থেকেই রুদ্র বিছানার উপর উঠে লিসার দুই পায়ের মাঝে বসে পড়ল। লিসা উঠে বসে নিজের টি-শার্টটা খুলে দিল। ওদিকে রুদ্র লিসার থ্রী-কোয়ার্টারটা টেনে খুলে দিল। লিসাও কেবল ব্রা আর প্যান্টি পরা অবস্থায় আবার শুয়ে পড়ল। “তাড়াতাড়ি করো না রুদ্রদা…”

“খুব কুটকুটি ধরেছে, না রে গুদমারানি…!” -রুদ্র লিসার উপর উপুর হয়ে শুয়ে ওর মাই দুটোকে দু’হাতে পঁক্ পঁক্ করে টিপতে লাগল।

“খুবই…” -লিসা রুদ্রর মাথাটা দু’হাতে ধরে ওর ঠোঁট দুটোকে মুখে ভরে নিয়ে চুষতে লাগল।

ওদিকে রাইরমন বাবু বউ-এর ঘুমানোর অপেক্ষা করতে লাগলেন। কিছুক্ষণ পরেই নীলাদেবী উল্টোদিকে পাশ ফিরে ফুড় ফুড় করে নাক ডাকতে লাগলেন। আরও মিনিট পনেরো পরে উনার ঘুমটা গাঢ় হয়ে এলে রাইরমনবাবু চুপিসাড়ে ঘর থেকে বের হয়ে এলেন। বিড়ালের মত দাবা পায়ে এক পা এক পা করে হেঁটে এসে তিনি নিচে মালতির ঘরে ঢুকে গেলেন। উনাকে দেখে মালতি ছেনালি হাসি হেসে বলল -“এত দেরি…! আমি তো ভেভ্যাছিল্যাম আর আসবেনই না…”

“চুপ কর্ মাগী…! মাঙে এত কুটকুটি তোর…! তোর কর্তামা না ঘুমালে আসব কি করে…! নে, এবার তাড়াতাড়ি কাপড় খোল্…!” -রাইবাবু ধমকের সুরে বললেন।

“আপনে খ্যুলি দিতি পারেন না…! আমাকেই সব করতি হবে…!” -লিসা তাড়াতাড়ি নিজের শাড়ী-ব্লাউজ়-সায়া খুলে পুরো ন্যাংটো হয়ে গেল।

এদিকে রাই রমণ বাবুও নিজের কুর্তা আর লুঙ্গি খুলে উলঙ্গ হয়ে গেলেন। মালতি উনাকে কাছে ডেকে নিয়ে বলল -“বাবু…! মাঙটো একবার চুষি দিবেন…?”

“কি…! তোর ওই মুতা জায়গায় আমি মুখ দেব…! শালী খানকিচুদি, তুই ভাবলি কি করে…! ও আমি পারব না। চুপচাপ শুয়ে পড়, তোর দুদ চুষব। তবে হ্যাঁ, মাঙটা ঘেঁটে-ঘুঁটে দিতে পারি…” -রাইবাবু মালতির উপর চড়ে গেলেন।

দু’হাতে ওর নাদুস-নুদুস, টলটলে মাইজোড়া আয়েশ করে টিপতে টিপতে উনি মালতির গুদের উপরে নিজের সাড়ে পাঁচ ইঞ্চির ল্যাওড়াটা ঘঁষতে লাগলেন। মাইয়ে টিপুনি মালতির শরীরটাকে জাগাতে লাগল। ওর গুদ থেকে রতিরস কাটতে লাগল। সেই রসে রাইবাবুর বাঁড়াটা ভিজতে লাগল। মালতি রাইবাবুর গালে-মুখে চুমু খেতে খেতে বলতে লাগল -“টিপেন বাবু…! দুদ দুট্যাকে টিপি টিপি গলাইঁ দ্যান…! জোরে জোরে টিপেন…! দুদের বাঁট দুট্যা চুষেন বাবু, কামড়ান… যা ইচ্ছ্যা তাই করেন বাবু…! আপনের মালতিকে গিলি খেঁই ল্যান…” -যদিও মালতি জানে যে রাইবাবুর দম খুবই স্বল্প সময়ের জন্য।

কিন্তু মালতির গতর গরম করা কথাগুলো বুড়ো রাইরমন বাবুর দেহ-মনেও জোশ ভরে দিল। উনি মালতির বাম মাই-এর বোঁটাটাকে মুখে নিয়ে চুষতে চুষতে বামহাতে ওর ডান মাইটাকে দলাই-মালাই করতে লাগলেন। আর ডানহাতটা ওর রসে ডোবা, চমচমে গুদের চেরায় নিয়ে গিয়ে ভগাঙ্কুরটাকে রগড়াতে লাগলেন। আগের রাতে রুদ্রর কাছে রাম চোদন খাওয়ার কারণেই হয়ত বা মালতি আজকে আবার চোদন নিয়ে চরম উত্তেজিত হয়ে উঠেছিল। তাই ভগাঙ্কুরে মত অতীব স্পর্শকাতর অংশে রগড়ানি খেয়ে মালতি কিলবিলিয়ে উঠল। ওর সারা শরীরে বিদ্যুৎ তরঙ্গ বইতে লাগল। উত্তেজনার বশে সেও হাত বাড়িয়ে রাইবাবুর বাঁড়াটা মুঠো করে ধরে টিপতে লাগল। এরই মধ্যে রাইবাবু মালতির মাইয়ের অদল-বদল করে নিলেন। ডান মাইটা চুষতে চুষতে বাম মাইটা পঁক পঁকিয়ে টিপতে লাগলেন। আজ কেন কে জানে, রাইবাবুও বেশ ভালই উত্তেজিত বোধ করছিলেন। উনার উত্তেজনার পারদ আরও একধাপ তুলে দিয়ে মালতি আচমকা উনাকে উল্টে চিৎ করে শুইয়ে দিল। তারপর রাইরমন বাবুর কিছু বুঝে ওঠার আগেই মালতি হপ্ করে উনার ঠাঁটানো বাঁড়াটা মুখে পুরে নিয়ে চুষতে লাগল।

বয়স্ক একজন মানুষ বাঁড়ায় একজন কামুকি রমণীর এমন অতর্কিত আক্রমণে হতবম্ব হয়ে গেলেন। বাঁড়ায় মালতির রসালো গরম মুখগহ্বর আর খরখরে জিভের ঘর্ষণ রাইবাবুর তলপেটে উথাল-পাথাল শুরু করে দিল। বাঁড়া চোষার শিহরণ উনার শিরা-উপশিরা বেয়ে সোজা উনার মস্তিষ্কের শিরায় শিরায় পৌঁছে গেল। চরম সুখে তিনি দিগ্বিদিক জ্ঞান শুন্য হয়ে বলতে লাগলেন -“এ্যাই… এ্যাই মাগী কি করছিস…? এভাবে বাঁড়াটা চুষছিস কেন…? ওরে খানকিচুদি… মালটা যে তোর মুখে পড়ে যাবে রে মালিক চোদানি…! ওরে ছাড়, আমার বাঁড়াটা ছেড়ে দে…! হারামজাদী মাল পড়ে গেলে তোকে চুদব কি করে রে চুতমারানি….! ছাড়, ছাড় বলছি…”

কিন্তু উনার এই অসহায় প্রলাপ মালতির কর্ণকূহরে যেন প্রবেশই করছে না। বরং উনার ছটফটানি দেখে সে আরও উগ্রভাবে উনার বাঁড়াটা চুষতে লাগল। আগের রাতে রুদ্রর আট ইঞ্চির হাম্বলটা গিলে আজকে রাইবাবুর সাড়ে পাঁচ ইঞ্চির ছোট একটা বাঁড়া চুষতে মালতির কোনো অসুবিধেই হচ্ছিল না। হপ্ হপ্ করে পুরো বাঁড়াটা চুষতে চুষতে কখনও বা বাঁড়ার মুন্ডিটাকে মুখের ভেতরে তেঁতুলের কোয়া চোষা করে চুষতে থাকল। এমন আগ্রাসী চোষণ বুড়ো রাইরমন বাবু বেশিক্ষণ সহ্য করতে পারলেন না। “উর্রর্রর্র-রিইইইই… ঊঊঊঊঊউউরিইইইইই….” -করতে করতেই উনি মালতির মুখেই নিজের অন্ডকোষ উজাড় করে দিলেন -“হলো রে গুদমারানি…! দিলি তে সব শেষ করে…! এবার তোর গুদের জ্বালা মেটাবো কি করে রেন্ডিচুদি…”

মুখে গরম লাভার স্রোত পেয়ে মালতিরও বেশ ভালো লাগল। কিন্তু রাইরমন বাবুকে চমকে দিয়ে সে আচমকা উঠে পোঁদ দুলিয়ে ছুটতে ছুটতে বাথরুমে চলে গেল।

এদিকে মাইয়ে রুদ্রর পুরুষালি হাতের শক্তিশালী পাঞ্জার চটকদার টিপুনিতে লিসার ভেতরে উত্তেজনার পারদ চড় চড় করে বাড়তে লাগল। সেই উত্তেজনার বশবর্তী হয়েই লিসা বুকটাকে উপরে চেড়ে তুলে দিল। তাতে ওর পিঠের তলায় বেশ একটু ফাঁকা জায়গা তৈরী হয়ে গেল। চোদনবাজ রুদ্রর বুঝতে অসুবিধে হয় না যে লিসা কি বলতে চাইছে। রুদ্র ওর পিঠের তলা দিয়ে দু’হাত গলিয়ে ওর ব্রায়ের হুঁকটা পট্ করে খুলে দিল। তারপর কাঁধের উপর থেকে ব্রায়ের ফিতেটা আঙ্গুল ভরে নিচে নামিয়ে ব্রায়ের কাপ দুটো ধরে ব্রা-টাকে খুলে পাশে বিছানার উপর ফেলে দিল। এক মুহূর্তও দেরী না করে ওর বাম মাইয়ের বোঁটাটা মুখে নিয়ে কচলে কচলে চুষতে লাগল, আর ওর ডান মাইটাকে আয়েশ করে টিপতে লাগল। মাইয়ে চোষণ আর টিপুনি পেয়ে লিসা আরও উত্তেজিত হতে লাগল -“চোষো রুদ্রদা, দুদদুটো চুষে-টিপে আরও সুখ দাও আমাকে। আমাকে খেয়ে নাও। চটকে-মটকে দুদ দুটোকে পিষে গলিয়ে দাও…”

This content appeared first on new sex story new bangla choti kahini

লিসার এই বাঁড়া গরম করা কথাগুলো বরাবরই রুদ্রকে চরম উত্তেজিত করে তোলে। আজও তার ব্যতিক্রম হলো না। কিন্তু এই প্রথমবার লিসার মাইদুটো টিপতে-চুষতে গিয়ে রুদ্রর মানসপটে অন্য কোনো নারীর চেহারা ভেসে উঠতে লাগল। না, সে চেহারা মালতির নয়, বরং ওর কর্তামা, রাইরমন বাবুর স্ত্রী নীলাঞ্জনা ঘোষচৌধুরির। উনার মাখনের মত পিচ্ছিল ত্বক, দুধে-আলতায় মড়া গায়ের রং আর মোটা মোটা গোল গোল পাকা বেলের মত মাইজোড়া রুদ্রকে অস্থির করে তুলতে লাগল। লিসাকে নীলাদেবী মনে করে রুদ্র আরও কমনীয়ভাবে লিসাকে আদর করতে লাগল।

ওর এমন কমনীয়তা দেখে লিসার কেমন কেমন লাগল। রুদ্র এত শান্তভাবে ওর সাথে আগে কখনও চোদাচুদি করে নি। তাই সন্দেহবশে জিজ্ঞেস করেই ফেলল -“কি করছো রুদ্রদা ! কি হয়েছে তোমার…? দুদ দুটো টেপো না জোরে জোরে…! এত নরম হাতে টিপছো কেন…? এমনভাবে টিপুনি আমার ভালো লাগছে না। আমি সেই উগ্র রুদ্রদেব সান্যালকে চাই…! কাম অন রুদ্রদা… স্ক্যুইজ় মী, ক্র্যাশ মী, ফাক্ মী… লাইক আ বীস্ট…”

লিসার এমন আহ্বান রুদ্রকে বাস্তবের মাটিতে পটকে দিল। সেই সাথে ওর ভেতরের রাক্ষসটাকেও তাতিয়ে দিল। তার ফলও লিসাকে ভুগতে হলো। শরীরের সর্বশক্তি দিয়ে ওর মাই দুটোকে চিতা বাঘের পাঞ্জার শক্তি দিয়ে কচলাতে লাগল। সেই সাথে মাইয়ের বোঁটাটাকে এমন ভাবে কামড়াতে লাগল যেন সেটাকে চিবিয়ে খেয়েই নেবে। রুদ্রর এমন পাশবিকতাই চাইছিল লিসা। তাই সেও মাই টেপার সুখ ভোগ করতে লাগল মনের আনন্দে। ওর গুদের কষ বেয়ে কল কল করে রতিরস ঝরতে ঝরতে প্যান্টির ভেতরে বান ডাকল। এদিকে নীলাদেবীর লদলদে গতরখানা স্মরণ করে করে রুদ্রর বাঁড়াটাও জাঙ্গিয়ার ভেতরে গাছের গদির মত শক্ত আর মোটা হয়ে গেল। সেই দৌর্দন্ডপ্রতাপ বাঁড়ার শক্ত উপস্থিতি লিসা নিজের দুই উরুসন্ধির উপরে বেশ ভালো রকমে উপলব্ধি করতে লাগল। রুদ্রর ঠাঁটানো বাঁড়ার গুঁতো লিসার গুদে অগ্নিকুন্ডের উত্তাপ তৈরী করতে লাগল। ওর শরীর যেন সেই উত্তাপে গলে যাবে। গুদে কিছু একটা পাবার ব্যাকুল আকাঙ্ক্ষায় লিসা মিনতি করতে লাগল -“প্লীজ় রুদ্রদা, এবার একটু গুদটাও চুষে দাও… প্লীজ়… আমি আর থাকতে পারছি না…”

“দেব রে গুদমারানি, দেব, তোর গুদের গরম আজ ভালো করেই মিটিয়ে দেব। তুই চিন্তা করিস না। এমন চুদা চুদব, যে ঠিকমত হাঁটতেও পারবি না…” -রুদ্র ঝটপট লিসার প্যান্টিটা টেনে খুলে ফেলে দিল। এরই মধ্যে নিজের টি-শার্ট আর ট্রাউজ়ারও সে খুলে ফেলে দিয়েছে। লিসার পা দুটোকে উপরে তুলে উরুদুটোকে চেপে গুদটা একটু চিতিয়ে নিয়েই গুদে মুখ ভরে দিল। লিসার গুদের রসের গন্ধ রুদ্রর বরাবরই খুব প্রিয় এবং উপাদেয় একটা জিনিস। তাই প্রথম থেকেই ভ্যাকুয়াম ক্লিনারের মত চোঁ চোঁ করে ওর গুদটাকে চুষতে লাগল।

মালতি বাথরুম থেকে আবার নিজের ঘরে এসে দেখল রাইবাবু তখনও বিছানায় চিৎ হয়ে শুয়ে আছেন। উনার নেতানো বাঁড়াটা একটা নেংটি ইঁদুরের মত উনার উরুর উপরে পড়ে আছে, মালতির মুখের লালায় স্নান করে। মালতিকে দেখে রাগে গজগজ করতে করতে উনি বললেন -“কোথায় গেছিলি চুতমারানি…! চুদার জন্য ডাকলি ডেকে সব মাটি করে দিলি…!”

মালতি পরিস্থিতি সামাল দিতে বলল -“মুখে জি মাল ফেলি দিয়িছিলেন…! কি কোত্তাম আমি…! তার জন্যিই বাথরুমে ফেলি এল্যাম…”

“বাথরুমে ফেলি এল্যাম…!” -মাগী তোর মাঙ ফাটিয়ে দিতে ইচ্ছে করছে…” -রাইরমন বাবুর রাগ কোনো মতেই কমতে চায় না।

“তা ফাটান ক্যানে…! ফাটাইঁ দ্যান… আমি তো সিটোই চাহিয়ে…” -মালতিও রাস্তার রেন্ডি মাগীদের মত ন্যাকা গলায় বলল।

রাইবাবু বড় বড় চোখ বার করে বললেন -“কি করে ফাটাবো…? বাঁড়াটা তো নেতিয়ে গেল…”

“তো আবা চুষি ডান্ডা করি দিতিছি…! রাগতিছেন ক্যানে…! আপনের মালতি আছে তো…!” -মালতি আবার রাইবাবুর বাঁড়াটা চুষতে লাগল।

কিন্তু বুড়ো একটা বাঁড়া সদ্য মাল ঝেড়ে যেন খাড়া হতেই চায় না। চুষতে চুষতে মালতির গাল-ঠোঁট-কষা সব ব্যথা করতে লাগল। টানা পঁচিশ মিনিট ধরে চোষার পর উনার বাঁড়াটা আবার ঠাঁটিয়ে টনটনে হয়ে গেল। একবার মাল ফেলে পুনরায় শক্ত হবার কারণে রাইবাবুরও মনে হলো যেন বাঁড়াটা অন্যান্য বারের চাইতে আরও বেশি শক্ত হয়ে উঠেছে। তারমানে উনি মালতিকে আজ অন্যান্য দিনের তুলনায় হয়ত কিছু বেশি সময় ধরে চুদতে পারবেন। মালতির উপরে উনার রাগ বেশ প্রশমিত হয়ে গেল -“চোষ মালতি, চোষ…! খুব ভালো লাগছে রে মালতি…! তুই এত ভালো করে বাঁড়া চুষতে পারিস আগে বলিস নি কেন…! চোষ সোনা চোষ… বাঁড়া চুষিয়ে যে এত সুখ পাওয়া যায়, আগে জানতাম না রে…”

“কি করি জানতি পারতেন…! কুনো দিন চুষতি দিয়িছিলেন…! এসি এসিই তো মাঙে বাঁড়া ভরি দু ঠুকুন দি মাল ফেলি চলি যেতেন…! দেখবেন আইজ আপনে আমাকে ক্যামুন চুদেন…” -কথাগুলো বলেই মালতি আবার রাইবাবুর বাঁড়াটা চুষতে লাগল।

রাইরমন বাবুর বাঁড়ার মুন্ডির ছালটা ছাড়িয়ে মালতি বীর্য নির্গমণের ছিদ্রটা জিভের ডগা দিয়ে চাটতে চাটতে মুন্ডিটাকে মুখে পুরে নিয়ে জিভ আর তালুর চাপ দিয়ে কচলে কচলে চুষতে লাগল। রাই বাবুর যেন সুখের আর কোনো বাঁধন নেই। বিছানায় চিৎ হয়ে শুয়ে শুয়ে মালতির দেওয়া অপার চোষণসুখ পরতে পরতে ভোগ করতে থাকলেন। মালতি তখন মুন্ডিটা মুখ থেকে বের করে তলার সেই পুরুষ ঘায়েল করা স্পর্শকাতর অংশটাকে জিভ দিয়ে লিক্ লিক্ করে চাটতে লাগল। রাইবাবু সুখে দিশেহারা হয়ে যেতে লাগলেন। মালতির মাথায় হাত রেখে চেপে উনার বাঁড়াটা ওর উত্তপ্ত মুখের ভেতরে ভরে দিতে চেষ্টা করলেন। উনার ইঙ্গিত বুঝতে পেরে মালতি হপ্ করে উনার ছাল ছাড়ানে কলাটা পুরোটা মুখে নিয়ে মাথাটা ঝটকে ঝটকে চুষতে লাগল। ওর মাথার খোলা চুলে তখন কালবৈশাখী ঝড়। রাইবাবু বাঁড়া চোষার সেই স্বর্গীয় দৃশ্যটা দেখতে পাচ্ছিলেন না। তাই ওর চুলগুলোকে গোছা করে পেছনে শক্ত হাতে মুঠো করে ধরে মাথাটাকে চাপতে লাগলেন নিজের তলপেটের উপরে। কিন্তু আগের রাতে রুদ্রর আট ইঞ্চির দামড়া ল্যাওড়াটা মালতির মুখটাকেও পাকিয়ে দিয়েছে। তাই রাইবাবুর সাড়ে পাঁচ ইঞ্চি বাঁড়াটা গোগ্রাসে গিলে চুষতে মালতির এতটুকুও সমস্যা হচ্ছিল না।

মালতি আরও কিছুক্ষণ এভাবে বাঁড়াটা চোষার পর রাইবাবু ওকে আহ্বান করলেন -“আয় মালতি, তোর মাঙে না ঢুকে আর বাঁড়াটা থাকতে পারছে না রে আমার ঢ্যামনাচুদি…! আয় এবার তোকে একটু চুদতে দে…”

মালতিও উঠে রাইবাবুর পাশে চিৎ হয়ে শুয়ে পড়ল -“এ্যসেন ক্যানে বাবু…! আপনের বাঁড়ার লেগি মালতির মাঙের দুয়্যার সব সুমায় খোলা…”

রায়বাবু মালতির দুই পায়ের মাঝে এসে হাঁটু মুড়ে বসতেই মালতি পা দুটোকে ভাঁজ করে উপরে চেড়ে দিল। তাতে ওর গুদের মুখটা খুলে গেল। রাইবাবু অভ্যাসবশত খানিকটা থুতু মালতির গুদের উপর ফেলে ডানহাতে বাঁড়াটা ধরে মুন্ডি দিয়ে রগড়ে রগড়ে থুতুটুকু গুদের মুখে ভালো করে মাখিয়ে নিলেন, যদিও রতিরসে ডুবে মালতির গুদটা আগে থেকেই প্যাচ-প্যাচ করছিল। রাইবাবু গুদের মুখে বাঁড়ার মুন্ডিটা সেট করেই কোমরটাকে ধীরে ধীরে গাদতে লাগলেন মালতির তলপেটের উপরে। উনার বাঁড়াটা নিমেষে হারিয়ে গেল মালতির চোদনখোর, রসালো, রুটির ভাটি গুদের ভেতরে। গত রাতেই রুদ্রর হোঁৎকা বাঁড়ার গুদ ফাটানো চোদন খেয়েও ওর গুদটা আজও আগের মতই টাইট মনে হলো রাইবাবুর। তাই উনি টেরই পেলেন না যে উনার কাজকরানির চমচমে গুদটা আগের রাতেই বাসি হয়ে গেছে। উল্টে উনার মনে হলো গুদটা যেন আজ আরও গরম। তাই গুদে বাঁড়াটা ভরা মাত্র সুখে তিনি গোঙানি দিয়ে উঠলেন -“আআআআহ্হ্হ্ঃ…! কি মাঙ পেয়েছিস মাগী একখানা…! এই কদিন চোদন না খেয়ে তোর গুদটা তো চুল্লির মত গরম হয়ে উঠেছে রে খানকিচুদি…! মনে হচ্ছে বাঁড়াটাকে আমার গলিয়েই দেবে…! কি সুখ রে মালতি তোর মাঙ চুদে…! আআআআহ্হ্হ্… কি সুখ… কি সুখ…!”

“মাঙের বকর বকর করিয়েন না তো…! আচ্ছাসে চুদেন আমাকে…! মুন দি ঠাপ মারেন…! হারামজাদী মাঙটোর কুটকুট্যানি মিট্যায়ঁ দ্যান…! চুদেন বাবু, চুদেন… জোরে জোরে চুদেন…” -মালতি রাইবাবুর মাথায় মাল চাপিয়ে দিল।

মালতির কথা শুনে রাই বাবু বুড়ো শরীরেও গদাম্ গদাম্ করে ঠাপ মারতে লাগলেন। উনার উদ্যম দেখে মালতিরও বেশ ভালো লাগতে লাগল-আজ হয়ত সে একটা দমদার চোদন খেতে পাবে। সে মনে মনে আশা করল হয়ত আজ ওর মালিকও গত রাতে রুদ্রবাবুর মত জোরে জোরে ঠাপ মারবেন। কিন্তু এই বার্ধক্যে রুদ্রর মত একজন তাগড়া যুবকের গতিতে ঠাপ মারতে পারছিলেনই না। তাই উনাকে আরও উত্তেজিত করতে মালতি একের পর এক অশ্লীল কথা বলতে লাগল -“হুঁ বাবু…! হুঁ… মারেন, মারেন, আরও জোরে জোরে ঠাপ মেরি চুদেন আপনের মালতির মাঙটোকে… চুদি চুদি মাগীর লালঝোল বাহির করি দ্যান… চুদেন বাবু, চুদেন…! চুদি চুদি মালতিকে বিছ্যানে মিশ্যায়ঁ দ্যান…”

মালতির তালে তাল মিলাতে রাইবাবুও চেষ্টা করতে লাগলেন আরও জোরে কোমর নাচানোর। কিন্তু উনার বুড়ো হাড় সে অনুমতি উনাকে দিল না। উল্টে এত হুটোপুটি করে চুদতে গিয়ে উনার মাল বাঁড়ার ডগায় চলে এলো। মালতির পেট বেঁধে যাবার ভয়ে আচমকা পচাৎ করে বাঁড়াটা গুদ থেকে বের করে নিয়ে ওর তলপেটের উপরেই ফ্রিচির ফ্রিচির করে দু’ঝটকা বীর্য স্খলন করে হাঁফাতে লাগলেন।

রাগে মালতি উনাকে ধাক্কা দিয়ে সাইডে ফেলে দিয়ে বলল -“আইজও ওই চুরুক চুদাই চুদলেন…! লিজে তো মাল ফেলি ঠান্ঢা হুঁই য্যেছেন… আমার সুখের কথা একদিনও ভাবলেন না…! বুড়হ্যা ক্যইতক্যার…! মালতিকে চুদবে…! যান, পালান, মেয়্যালোকের আঁচলে মুখ লুক্যায়ঁ শুতি যান গা…”

“আমি কি করব বল…! আমার যতটুকু ক্ষমতা, ততটুকুই তো চুদব…! আর তোর কথা শুনে জোরে জোরে ঠাপ মারতে গিয়েই তো মালটা তাড়াতাড়ি পড়ে গেল… আমার কি দোষ…” -রাইবাবু তখনও হাঁস-ফাঁস করছেন।

“না, না… আপনের দোষ ক্যানে হতি যাবে…! দোষ তো আমার কপালের…! তা নাহিলে স্বামী ক্যানে অমুন হবে…! যে হতভাগী জুয়ান স্বামীর চুদুন পায় না, তার কপালে এই বুড়হ্যা বাঁড়ার চুরুক চুদুনই তো জুটবে…! আর বকায়েন না, লিজের ঘরে যান…” -মালতি নিজের কপালকে অভিশাপ দিল।

রাইবাবু নিজের পোশাক পরে নিয়ে মাথা নত করে ঘর থেকে বেরিয়ে গেলেন।

এদিকে রুদ্র লিসার গুদটা চুষে আর আঙ্গুলচোদ করে একবার ওর রাগমোচন ঘটিয়ে দিয়েছে। এবার লিসা উঠে হাঁটু ভাঁজ করে বিছানার উপর বসে গেল। রুদ্র উঠে দাঁড়িয়ে গেলে লিসা একটানে ওর জাঙ্গিয়াটা খুলে ওর ময়ালটাকে বের করে নিল। লিসা প্রথমে বাঁড়াটাকে দুহাতে মুঠো করে ধরে চামড়াটা পেছনের দিকে ঠেলে মুন্ডির ছালটা ছাড়িয়ে নিল। পাকা মাগুর মাছের মাথার মত রুদ্রর মুগুরমার্কা বাঁড়ার মুন্ডিটার উপরে নিজের লকলকে জিভটা ঘঁষে লিসা রুদ্রকে সুখের সাগরে ভাসিয়ে দিল।

রুদ্র নিজেকে লিসার হাতে ছেড়ে দিয়ে হাত দুটো পেছনে পাছার তালের উপর রেখে লিসার কান্ড-কারখানা দেখতে লাগল। লিসা মুন্ডির উপরে জিভ ফেরাতে ফেরাতে ছিনাল রেন্ডিদের মত কামুক দৃষ্টিতে রুদ্রর দিকে তাকাচ্ছিল আর মুচকি মুচকি হাসছিল। আচমকা রুদ্রর বাঁড়াটা মুখের মধ্যে ভরে নিয়ে উগ্রভাবে চুষতে লাগল। লিসার এই চমকে দেওয়াটাই রুদ্রর খুব ভালো লাগে। “ইয়েএএএএস্স্স্স্….” -বলে সে লিসার মাথাটা দুহাতে ধরে নিয়ে ওর মুখে ঠাপ মারতে লাগল। আট ইঞ্চির অমন সাইলেন্সার বাঁড়াটা পুরোটা লিসার মুখে গেদে গেদে ঠাপ মারায় ওর চোখের কোনা বেয়ে গল গল করে জল গড়িয়ে পড়তে লাগল। সেই সাথে ওর মুখটা লালা মাখা থুতু দিয়ে ফুলে উঠতে লাগল। কিছুক্ষণ ওভাবে লিসার মুখে গোদনা ঠাপ মারার পর রুদ্র যখন বাঁড়াটা বের করল তখন এক দলা থুতু লিসার মুখ থেকে বেরিয়ে ওর থুতনি বেয়ে গড়ে ওর মাইয়ের উপরে পড়ে গেল। মুখের ভেতরের অবশিষ্ট থুতুটুকু ফুড়্ড়্ড়্ড় করে শব্দ করে লিসা রুদ্রর বাঁড়ার উপরে ফেলে দিয়ে দুই হাতে বাঁড়াটা কচলে কচলে হাত মারতে লাগল। পিচ্ছিল থুতুর উপর দিয়ে হাতের ওভাবে পিছলে পিছলে দেওয়া শিহরণে রুদ্র দিশেহারা হয়ে গেল।

রুদ্রকে ওভাবে কিছুক্ষণ সুখ দিয়ে লিসা আবার ওর বাঁড়াটা মুখে ভরে নিয়ে চুষতে লাগল। বাঁড়াটাকে মুখের মধ্যে ভরে রেখেই মুন্ডির তলার দূর্বল জায়গাটাকে জিভের ডগা দিয়ে চেটে চেটে লিসা মনের আনন্দে রুদ্রর বাঁড়াটা চুষতে লাগল। রুদ্র আবার পুরো বাঁড়াটা ওর মুখে ঠুঁসে দিয়ে ওকে চোক করাতে লাগল বারবার। এভাবেই আরও কিছুক্ষণ বাঁড়াটা চোষানোর পর রুদ্র লিসাকে বিছানায় চিৎ করে শুইয়ে ওর পা দুটোকে উপরে তুলে দিল। লিসা হাঁটু ভাঁজ করে ওল্টানো ব্যাঙের মত হয়ে গেল। রুদ্র তখন ওর বাম পা টাকে বিছানায় ফেলে ডান পা টাকে নিজের পেটের উপর সেঁটে নিল। হাঁটু ভাজ করে রেখে বাঁড়াটা ডান হাতে ধরে লিসার গুদের মুখে সেট করে কোমরটা সামনের দিকে গেদে ধরল। ওর শোল মাছের মত লম্বা-মোটা বাঁড়াটা দেখতে দেখতে লিসার ননীর মত নরম, জ্বলন্ত কয়লার মত গরম আর লবঙ্গলতিকার মত রসালো, চমচমে গুদের গলিপথে হারিয়ে গেল।

লিসার ডান পা টাকে দু’হাতে বুকের সাথে চেপে ধরে রেখে রুদ্র ঠাপের গতি বাড়াতে লাগল। ওর ঠাপের ক্রমবর্ধমান গতির সাথে তাল মিলিয়ে বাড়তে লাগল লিসার কামুক যৌন শীৎকার -“আহঃ… আহঃ… আহঃ… ওঁহঃ… ওঁহঃ… ওঁহঃ… ওঁওঁওঁম্ম্ম্ম… ম্ম্ম্ম্ম্স্স্স্স্শ্শ্শ্শ….! ইয়েস্স্স্স… ইয়েস্স্স্স রুদ্রদা…! ফাক্… ফাক্… ফাক্ মী… ফাক্ মী লাইক আ হোর… ফাক্ মী হার্ড… হার্ডার… হার্ডার…! হার্ডার্রর্রর্রর্র…. তুমি চুদলে আমার দারুন সুখ হয় রুদ্রদা…! জোরে জোরে চোদো…! আরও জোরে চোদো… ঠাপাও রুদ্রদা… জোরে, জোরে… আরও জোরে জোরে ঠাপিয়ে চোদো… চুদে চুদে গুদটা গুহা বানিয়ে দাও…. চোদো রুদ্রদা… চোদো, চোদো চোদো…”

লিসার মুখ থেকে গাঁড় গরম করা কথা শুনে রুদ্রর বাঁড়ায় যেন পাহাড়ি, খরস্রোতা নদীতে ক্ষিপ্র গতিতে প্রবাহমান জলস্রোতের মত রক্তের গতি বেড়ে গেল। গুদের ভেতরেই বাঁড়াটা আরও শক্ত হয়ে লৌহ দন্ডের মত হয়ে গেল। তার প্রভাবে রুদ্রর কোমরের দাপাদাপিও একধাপে দ্বিগুন হয়ে গেল। ভয়ঙ্কর ক্ষিপ্র, ৫ হর্ষ পাওয়ারের শক্তি নিয়ে একের পর এক ঠাপ উপর্যুপরি আছড়ে পড়তে লাগল লিসার চমচমে গুদের ভেতরে। রুদ্রর সেই গুদ চুরমার করা ঠাপের ধাক্কায় লিসার মাইজোড়ায় হুলুস্থুলু পড়ে গেল। উত্তাল গতিতে উথাল পাথাল করতে থাকা মাই দুটোতে তখন ১৮-২০ রিখটার স্কেলের ভূমিকম্প চলছে। আর লিসার তলপেটে রুদ্রর বাঁড়াটা যেন সমুদ্র মন্থন করতে শুরু করে দিয়েছে। গুদ থেকে অমৃত সুধারস বের করে না আনা পর্যন্ত সে যেন ক্ষান্ত হবে না। তবে যদিও রুদ্রর বাঁড়াটা লিসাকে চুদছিল, কিন্তু রুদ্র মনে মনে নীলাদেবীকে স্মরণ করেই ঠাপিয়ে যাচ্ছিল। লিসা অবশ্য তার কিছুই টের পাচ্ছিল না। সে বরং রুদ্রর দেওয়া বিভীষিকা চোদনের মন মাতানো সুখ গুদের প্রতিটি কোষে কোষে ভোগ করছিল -“ইয়েস্ রুদ্রদা, ইয়েস্ ইয়েস্ ইয়েস্… ফাক মী লাইক দ্যাট… গুদ ফাটিয়ে চোদো রুদ্রদা… আগামী তিন দিনের ঘাটতি পূরণ করার মত করে চোদো… চোদো রুদ্রদা, চোদো… চুদে চুদে গুদে ঘা করে দাও… ও মাই গড্… ও মাই গড্… ওম্ম্-মাই্-গঅঅঅঅঅড্ড্…”

রুদ্র এবার দুহাতে লিসার দুই পায়েরই হাঁটুর তলার দিকটা চেপে হাঁটু দুটোকে বিছানার উপর সেঁটে ধরে ওর গুদটা আরও চিতিয়ে নিল। তারপর নিজের পা দুটোকে একটু পেছনে করে হাঁটুর উপর ভর রেখে গদাম্ গদাম্ করে পিস্টনের গতিতে ঠাপ মারতে লাগল। “কি গুদ পেয়েছো নি…” -রুদ্রর মুখ দিয়ে নীলাদেবীর নাম বেরিয়ে পড়তে যাচ্ছিল এমন সময় পরিস্থিতি সামলে নিয়ে আবার বলল -“লিসা… দারুন… অসাধারণ একখানা গুদ পেয়েছো ডার্লিং… আজও চুদতে চুদতে মনে হচ্ছে প্রথমবার চুদছি…! তোমার গুদ এত টাইট থাকে কি করে গো…! পাক্কা খানকি মার্কা গুদ সোনা তোমার…! ইউ আর মাই রিয়্যাল ফাক্-ডল বেবী…” কথাগুলো বলতে বলতেই লিসার গুদটাকে রুদ্র সমানে ধুনতে থাকল।

অমন আলোড়ন সৃষ্টিকারী চোদন লিসা বেশিক্ষণ সহ্য করতে পারল না। “ওঁহঃ… ওঁহঃ… ওঁহঃ…. হবে রুদ্রদা, হবে… আমার অর্গ্যাজ়ম হবে… জোরে জোরে চোদো রুদ্রদা, জোরে, জোরে… আ’ম্ কাম্মিং, আ’ম্ কাম্মিং… আ’ম্ কাম্মিঈঈঈঈংং….” -বলতে বলতেই লিসা গুদের ভেতরেই সুখের রাগমোচন করে দিল। লিসা কখনই স্কোয়ার্ট করে না। সেটা রুদ্র জানে। সেদিক থেকে লিসার চাইতে মালতিকে চুদে সে মনের সুখ বেশি পেয়েছিল গতরাতে। মালতির গুদ থেকে পিচকারি দিয়ে গুদের জল খসার দৃশ্য দেখে চোদার সুখে রুদ্রর মনটা ভরে উঠেছিল।

লিসার রাগমোচন হবার পর রুদ্র লিসাকে ডগি, কাউগার্ল, রিভার্স কাউগার্ল, মিশনারী এমন আরও অনেক পজ়িশানে আরও চল্লিশ মিনিট ধরে চুদে ওর গুদে ব্যথা করিয়ে দিল। তারপর নিজের গরম, গাঢ়, ফেভিকল টাইপ ফ্যাদার পূর্ণ ডোজ়টা লিসাকে খাইয়ে দিয়ে যখন ওরা ঘুমিয়ে পড়ল তখন রাত্রি বারোটা।

=====©=====

This story হোগলমারা রহস্য … জোড়া রহস্য অন্বেষণ – ষষ্ঠ পরিচ্ছদ appeared first on newsexstorynew bangla choti kahini

More from Bengali Sex Stories

  • হিন্দু মা মুসলমান বাঁড়ার শিকার হল পর্ব ১
  • পল্লীবধুর কামযাতনা ১ম পর্ব
  • মা ও ছেলে – শেষ পর্ব
  • শাশুড়ির আদর
  • শুয়ে শুয়ে ভাবছি, ২৪ বছর পর্যন্ত কিছুই করলাম না
  ma choda golpo পারিবারিক প্রেমের কাহিনী – 2 | Bangla choti kahini

Leave a Reply