হোগলমারা রহস্য … জোড়া রহস্য অন্বেষণ – পঞ্চম পরিচ্ছদ | BanglaChotikahini

Bangla Choti Golpo

পরদিন সকালে প্রাতঃরাশ সেরে নিয়ে রুদ্র রাইরমন বাবুকে বলল -“পোষ্টমর্টেম রিপোর্টটা হাতে না পাওয়া অব্দি তো কিছু করতে পারছি না। আজকে বিকেলে সেটা হাতে পাবার কথা। তাহলে আপনি যদি কিছু মনে না করেন, তাহলে একটু আপনাদের গ্রামটা একবার ঘুরে দেখতে চাই। আসলে বরাবর কোলকাতাতেই মানুষ হয়েছি। গ্রামের পরিবেশের সাথে তেমন পরিচিতি গড়েই ওঠেনি। তাই বলছিলাম আর কি…”

“সে তো ভালো কথা… কিন্তু এখন আর বেরতে হবে না। আমি একটু বাজারে যাব। সব্জি টব্জি সব শেষ। আপনারা বরং বিকেলে রিপোর্টটা পাওয়ার পরই না হয় বেরবেন…! আমাদের গ্রামের পশ্চিমে দুটো পাহাড় আছে। সূর্যটা তাদের মাঝে ডুববে এই সময়ে। সূর্যাস্তটা দেখে খুব ভালো লাগবে আপনাদের। তখনই না হয়ে বেরবেন… একটা দুর্লভ জিনিস দেখতে পাবেন।” -রাইরমন বাবু প্রস্তাব দিলেন।

“তাই নাকি…! তাহলে তো দারুন ব্যাপার। আমরা তাহলে তখনই যাব। কি বলো লিসা…!” -রুদ্র আনন্দে ডগমগ করে উঠল।

কিন্তু লিসা চোখ দুটো ফ্যাকাসে করে বলল -“না বস্, আমি যাব না। সূর্যাস্ত দেখার পর ফিরতে রাত হবে। অন্ধকারে একটা অপরিচিত জায়গায় ঘুরতে পারব না।”

লিসার কথা শুনে রুদ্রর মনটা ভেঙে গেল -“কিন্তু একা একা…” তারপর রাই বাবুকে উদ্দেশ্য করে বলল -“আচ্ছা…! হরিহরদাকে নিয়ে যাওয়া যায় না…”

রাইরমন বাবু রুদ্রর অভিপ্রায়ে জল ঢেলে দিয়ে বললেন -“ওর তো জ্বর এসেছে… নিজের ঘরেই শুয়ে আছে। ও কে না নিয়ে যাওয়াটাই বাঞ্ছনীয়…”

রুদ্র মুখটা ব্যাজার করে বলল -“তাহলে কি আমার যাওয়া হবে না…!”

“তা কেন…! মালতিই না হয় আপনাকে ঘুরতে নিয়ে যাবে…! আপনার কোনো আপত্তি নেই তো…?”

মালতির নামটা শুনেই রুদ্রর বাঁড়াটা শিরশির করে উঠল। মনে মনে মালতিকেই সাথে নিয়ে যেতে চাইলেও, ভালো মানুষির মুখোশ চাপিয়ে বলল -“কিন্তু মালতিদি তো একটা মহিলা…! আমার মত সদ্য পরিচিত একজন পুরষের সাথে সন্ধে রাতে বাইরে ঘুরতে যাওয়া কি ঠিক হবে…!”

রান্নাঘর থেকে হাতে খুন্তি নিয়েই ছুটে বেরিয়ে এসে মালতি ডগমগ করতে করতে বলল -“কেন ঠিক হবি নি বাবু…! আপনে আমাদের অতিথি, আর অতিথি তো ভগমানের সুমান… ভগমানের সাথে ঘুরতি যাব, ইটো তো আমার কাছেও পরুম সৌভাগ্যের বিষয়…! আপনে কুনো চিন্তা কইরেন না, আমি আপনেকে আমাদের গেরাম দেখতি নি যাব…” ঠোঁটে একটা দুষ্টু হাসি খেলিয়ে মালতি আবার রান্নাঘরে চলে গেল।

“বেশ, এখন তো আর আপনার অসুবিধে নেই মিঃ সান্যাল…!” -রাইরমন বাবু ভুরু নাচালেন।

“না না, অসুবিধে কিসের…? আমারও বরং মালতিদির সাথে ঘুরতে ভালোই লাগবে।” -রুদ্র নিজের আনন্দ আর ধরে রাখতে পারছিল না।

বিকেল চারটের দিকে বড়বাবু মিঃ বটব্যাল নিজে পোষ্টমর্টেম রিপোর্টটা দিতে এলেন। বাড়িতে পুলিশ আসাতে সবাই এসে জমা হলেও নীলাদেবী ঘর থেকে নামলেন না। রুদ্র উনাকে জিজ্ঞেস করল -“নীলাদেবী এলেন না…!”

“উনার একটু মাথা ধরেছে, তাই শুয়ে আছেন…” -বলে রাইরমন বাবু মালতিকে চা করতে বলে সবার সাথে সোফায় বসলেন।

ব্যাপারটা রুদ্রর কেমন একটু অদ্ভুত ঠেকলেও রিপোর্টটা হাতে নিয়ে পড়তে পড়তে রুদ্র বলল -“আমি যেমনটা ভেবেছিলাম, ঠিক সেটাই রিপোর্টে লেখা আছে রাই বাবু। শ্বাস রোধ করে খুন করা হয়েছে শিখা দেবীকে।”

রাইরমন বাবু জড়োসড়ো হয়ে বললেন -!”সেটা জেনে আর করবই বা কি মিঃ সান্যাল…! যে যাবার, সে তো চলেই গেল। এখন আপনার উপরেই সব নির্ভর করছে।”

বড়বাবু রুদ্রকে উদ্দেশ্য করে বললেন -“কিছু পেলেন…?”

“সামান্য…! সেটাকে ভর করে সিদ্ধান্তে আসা যায় না। তবে একটা লীড পেয়েছি।”

“বাহ্, ভালো খবর তো…! এগিয়ে যান। কোনো সাহায্য দরকার পড়লে বলবেন।” -বটব্যাল বাবু চায়ে শেষ চুমুক টা দিয়ে বললেন -“আজ তবে উঠি…!”

রুদ্র উঠে সৌজন্য দেখিয়ে বলল -“চলুন, আপনাকে এগিয়ে দিয়ে আসি।”

দরজার বাইরে বেরিয়ে এসে অন্য পকেট থেকে আর একটা ভাঁজ করা কাগজ বের করে রুদ্রর হাতে দিয়ে বটব্যাল বাবু বললেন -“এই নিন, আপনার বিশেষ জিনিস্। যেমনটা বলেছিলেন, ঠিক সেভাবেই করা হয়েছে। বেশ, আজ তাহলে আসি। সাবধানে থাকবেন…”

“সিওর…! ভালো থাকবেন…” -রুদ্র একবার এদিক ওদিক দেখে নিল। নাহ্, কেউ ওদের দেখে নি।

ভাঁজ করা কাগজটা ট্রাউজ়ারের পকেটে ভরে নিয়ে রুদ্র বাড়ির ভেতরে ঢুকল। গ্রামটা ঘুরতে যাবে। কথা হয়েছে মালতি ওর সাথে যাবে। রুদ্রর মনে আবার আনন্দের লহর উঠতে লাগল। রাইরমন বাবু তখনও সোফায় বসে আছেন দেখে উনাকে বলল -“এবার তাহলে গ্রামটা ঘুরে আসি…!”

“এখনই বেরবেন…? সূর্যাস্তে তো এখনও বেশ দেরি আছে…!” -রাইরমন বাবু নির্লিপ্তভাবে বললেন।

“না, না, কোথায় আরে দেরি…! এই তো, পোনে পাঁচটা বাজতে চলল। নভেম্বরের বিকেল কখন যে ফুস করে চলে যাবে, বুঝতেই পারব না। তাছাড়া শুধু সূর্যাস্তটা তো দেখব না ! গ্রামটা একটু ঘোরারও ইচ্ছে আছে।” -আসলে মালতির সঙ্গে একা সময় কাটাবার জন্য রুদ্রর ভেতরটা ছটফট করছিল। যে করেই হোক, আজ রাতেই মালটাকে চুদতে হবে।

“বেশ, যান তাহলে। তবে খুব বেশি দেরি করবেন না কিন্তু…! এই মালতি…! যা, বাবুর সঙ্গে যা…” -রাইরমন বাবু সোফা থেকে উঠে দোতলায় নিজের ঘরের দিকে এগোতে লাগলেন।

“মালতি দি, আমি একটু ঘর থেকে আসছি…” -রুদ্রও নিজের ঘরের দিকে হাঁটতে লাগল। পিছু পিছু লিসাও রুদ্রর সাথে ঘরে চলে এলো। লিসাকে দেখে রুদ্র বলল -“কি করবে বাড়িতে একা একা…! যেতে পারতে তো আমাদের সাথে…!”

“না বাবা, তুমি যাও…! আমি বরং মোবাইলে সিনেমা দেখব। এই অজ পাঁড়া গাঁ ঘোরার আমার কোনো সখ নেই।” -লিসা খাটের উপর উঠে বালিশে হেলান দিয়ে শুয়ে মোবাইলটা অন করল।

রুদ্র ট্রাউজ়ারের পকেট থেকে বটব্যাল বাবুর দেওয়া কাগজটা বের করে নিজের ট্রলি ব্যাগের গোপন একটা চ্যানেলে রেখে সিগারেটের প্যাকেট আর লাইটারটা নিয়ে ঘর থেকে বেরিয়ে গেল। লিসা উঠে এসে দরজাটা ভেতর থেকে লক করে দিয়ে আবার খাটে উঠে শুয়ে পড়ল। মোবাইলটা অন করে সে একটা হলিউডের এ্যাডাল্ট মুভি দেখতে লাগল।

এদিকে রুদ্র নিচে এসে দেখল মালতি রেডি হয়ে দাঁড়িয়ে আছে। সিঁথিতে লম্বা একটা সিঁদুর, চুলগুলো পেছনে একটা মোটা খোঁপায় বাঁধা। গাঢ় আকাশী রঙের শাড়ির আঁচলটা এমনভাবে ছোট করে ভাঁজ করেছে যে বাম দিকের মাইটা আঁচলের তলা দিয়ে প্রায় পুরোটাই দেখা যাচ্ছে। অবশ্য শাড়ির সঙ্গে ম্যাচিং ব্লাউজ়ে সেটা ঢাকা আছে। মাইটার নিচে মালতির গহমা রঙের, নির্মেদ, চওড়া পেটটা রুদ্রকে হাতছানি দিচ্ছে। শাড়ীর বাঁধনটা নাভী থেকে প্রায় পাঁচ ইঞ্চি নিচে বাঁথার কারণে ইঁদুরের খালের মত নাভীটা চরম সেক্সি ভঙ্গিমায় উঁকি দিচ্ছে। রুদ্রকে এভাবে নিজের শরীর মাপতে দেখে মালতি দুষ্টু একটা মুচকি হাসি দিল -“চলেন বাবু…! বাবু আবার তাড়াতাডি ফিরতি বলিছেন…”

বাড়ির ফটকের বাইরে বের হয়ে মালতি রুদ্রকে পশ্চিম দিকে নিয়ে গেল -“আমাদের গেরাম খুব বড় না হলিও গোটা গেরাম দেখার সুমায় হবে না বাবু। চলেন আপনেকে আমাদের দূর্গা মন্দির টো দেখতি নি যাই।”

কিছুদূর গিয়ে রাস্তাটা একটা তেমাথায় এসে মিশল। ওরা যে রাস্তা দিয়ে এসেছিল, সেটা সোজা বেরিয়ে গেল, আর একটা রাস্তা উত্তরদিকে ঘুরে গেল। মালতি সেই উত্তরদিকের রাস্তাটায় মুড়ে গেল। গ্রামটা বেশ ফাঁকা ফাঁকা। তবে গাছপালা প্রচুর। এখানে সেখানে বেশ বড় বড় ফাঁকা জায়গা পড়ে আছে। তাতে ছোট বড় খড়ের পালা লাগানো আছে। কোথাও বা বেশ বড় বড় বাঁশঝাড়। চারিদিকে আম, জাম, কাঁঠাল, শিমূল গাছে গ্রামটা ছেয়ে আছে। তবে বাড়িঘর সে তুলনায় বেশ কম। বেশিরভাগ বাড়িই কাঁচা। কোনোটা তো আবার বেতের খলপা দিয়ে তৈরী। তবে গ্রামটা যথেষ্ট পরিস্কার। রাস্তার দুই ধারে বাঁধানো ড্রেন, আর ঘরে ঘরে পাকা টয়লেট। রাস্তার এখানে সেখানে একটা দুটো লোকও দেখা গেল। আবারও বেশ কিছুটা গিয়ে রাস্তাটা আবার পশ্চিম দিকে বেঁকে গেল। মোড়ের মাথায় দুজন মহিলাকে রুদ্র নিজের দিকে ফ্যাল ফ্যাল করে তাকিয়ে থাকতে দেখল। তাদের মধ্যে একজনের শাড়ী-ব্লাউজ়ে ঢাকা মাইজোড়া দেখে রুদ্রর চোখ দুটো বিস্ফারিত হয়ে গেল। এত মোটা মাই…! যেন প্রমাণ সাইজ়ের একজোড়া ফুটবল লোকটা নিজের বুকে বয়ে নিয়ে বেড়াচ্ছে। এত মোটা মাইয়ের বোঝা বয়ে বেড়ায় কি করে রে বাবা…! মহিলাটার গায়ের রংটা শ্যামলা হলেও শুধু উনার মাইজোড়া দেখে উনার স্বামীর উপরে রুদ্রর দারুন হিংসে হতে লাগল। বাঁকটা ঘুরতেই মালতি আস্তে গলায় বলল -“বাবু আপনের বুঝি বে-থা হয় নি…!”

রুদ্র কৌতুহলী হয়ে জিজ্ঞেস করল -“কেন…? কি করে বুঝলে…?”

“ইটো বুঝতি আবার কষ্ট হয়…! মেয়ে মানুষ দেখলিই যেভাবে দু-চোখ ভরি গিলতিছেন, বুঝব না আবার…!”

রুদ্র লাজুক হাসল। মনে মনে ভাবল, ওর মত সুপুরুষ এ গাঁয়ে বোধহয় খুব একটা নেই। তা না হলে ওই বিবাহিত মোটা মাই ওয়ালি মহিলাটাও ওর দিকে অমন ফ্যাল ফ্যাল করে তাকিয়ে থাকবে কেন ! তারপর মালতিকে বলল -“ঠিকই বলেছো মালতিদি… আমার বিয়ে এখনও হয় নি। তবে নারী শরীরের স্বাদ নেওয়া হয়ে গেছে।” রুদ্র মালতির সামনে টোপ দিল।

“তাই নিকি বাবু…! তা কার শরীলের সোয়াদ নিয়িছেন…? আপনার লিসা দিদিমণির…!” -মালতিও রুদ্রর সামনে ছেনালি করতে লাগল।

মালতির কথা শুনে রুদ্র সাময়িক ভিমরি খেলেও পরিস্থিতি সামলে নিয়ে বলল -“না, না… এমা ছি…! ও আমার কাছে কাজ করে…! খুব ভালো মেয়ে… ওর সাথে ওসব করব কেন…?”

“তাহলি যে দুজুনায় একই ঘরে থাকতিছেন…! রেইতে, একই ঘরে, একই বিছানে দুজুনায় শুয়ি থাকবেন, আর কিছু করবেন নি…!” -মালতি রুদ্রকে বেশ ভালোই বেগ দিতে লাগল।

“না গো মালতিদি… আমরা একসাথে শুই না। লিসা খাটে আর আমি মেঝেতে ঘুমায়…” -রুদ্র একটার পর একটা মিথ্যে কথা বলতেই থাকল।

“তাহলি কার শরীলের সোয়াদ নিয়িছেন…!” -মালতি নাছোড়বান্দা।

“কোলকাতায় আছে এক বৌদি, ঠিক তোমার মতই… নাক নক্সা, চেহার, গায়ের রং সবই তোমার মতই…! তার স্বামী অন্য শহরে থাকে। তাই সে আমাকে ডাকে।” -রুদ্র মালতিকে আকৃষ্ট করার চেষ্টা করল।

“তা কেমুন সুখ দিতি পারেন তাকে…!” -মালতির ছেনালিপনা বাড়তেই থাকল।

“ওই আরকি…! তবে আমার মনে হয় বৌদি ভালোই সুখ পায়। আর পাবে না-ই বা কেন…? একটানা আধঘন্টা-চল্লিশ মিনিট ধরে করলে কোনো মহিলা সুখ না পেয়ে থাকতে পারবে…!” -রুদ্র মালতিকে কথার জালে জড়িয়ে ফেলতে লাগল।

“চল্লিশ মিনিট…!!!” -মালতি যেন আকাশ থেকে পড়ল -“অমুন সুখ যদি আমি পেইতাম…! জীবুনে স্বামীর সুখটুকু তো পেইলামই না, অইন্য কুনো উপায়েও কিছু হ্যলো না…!”

রুদ্র খেয়ালই করেনি, কথা বলতে বলতে কখন ওরা দূর্গা মন্দিরের সামনে চলে এসেছে। বেলা তখন বেশ গড়িয়ে পড়েছে। সূর্য ঢলে পড়েছে পশ্চিম আকাশে। হঠাৎ খেয়াল হতেই সে দেখল মন্দিরটা সত্যিই খুব সুন্দর। মন্দিরটা খুব একটা বড় না হলেও, গ্রামীন পরিবেশে চত্বরটা বেশ বড়। পরিপাটি মন্দিরটা গেরুয়া রঙে সুন্দর ভাবে রং করা আছে। খোলা চত্বরটার চারিদিকে নির্দিষ্ট দূরত্বে পলাশ, বকুল, শিউলির গাছ লাগানো। দুটো আমের গাছও দেখল। চত্বরটা পুরো ঢালাই করা। মাঝে মধ্যে দু’একটা পাতাবাহার গাছ চত্বরটাকে আরও সুন্দর করে তুলেছে। চত্বরের দুই পাশে গাছ গাছালির ফাঁকে বসার জন্য বেদী করা আছে। ভগবানের থাকার এমন সুন্দর একটা পরিবেশে এসে রুদ্রর মনটা ভক্তিতে ভরে উঠল। ঠিক তখনই মন্দিরের ঘন্টাটাও বেজে উঠল। ভেতরে নিশ্চয় ঠাকুর মশাই পুজো দিচ্ছেন, যদিও সন্ধ্যা দেবার সময় তখনও হয়নি। হয়তো কেউ পুজো দিতে এসেছেন। হঠাৎ মালতি বলে উঠল -“বাবু, তাড়াতাড়ি চলেন, তা না তো সূয্যু ডুবা দেখতি পাবেন না।”

রুদ্ররও কথাটা ঠিকই মনে হলো। তাই ওরা মন্দির চত্বর থেকে বেরিয়ে পশ্চিম মুখে আরও এগোতে লাগল। মিনিট পাঁচেক পরেই গ্রামের শেষ প্রান্তে ওরা চলে এলো। রাস্তাটা দুদিকে একটা বাগানের মধ্যে দিয়ে গেছে। কিছুদূর যেতেই রাস্তার পাশে বেশ একটু ঝোঁপঝাড়ও দেখতে পেল। সেটা পার করেই ওরা একটা বিলের পাড়ে এসে উপস্থিত হলো। উত্তর দক্ষিণে বিস্তৃত বিলটা বিশাল বড়। রাইরমন বাবু যে পাহাড় দুটোর কথা বলেছিলেন, সে দুটো বিলের উল্টো দিকে। এত সুন্দর বিলটার কথা যে উনি কেন এড়িয়ে গেলেন…! তবে উনার কথামত সূর্যটা ওই পাহাড় দুটোর ঠিক মাঝেই লাল রং ধরতে শুরু করে দিয়েছে। সেই অস্তমিত সূর্যের লাল আলোয় পাহাড়দুটো ঠিক মৈনাক পাহাড়ের মতই সুন্দর দেখাচ্ছে। বিলের স্থির জলে পাহাড় দুটির প্রতিচ্ছবির মাঝে রক্তিম সূর্যটার প্রতিফলন সত্যিই মনমুগ্ধকর মনে হলো রুদ্রর। জলের তলা থেকে বেরিয়ে আসা কিছু গাছের ডাল বা কঞ্চির উপরে সামনেই কয়েকটা ধবধবে সাদা বক রুদ্রর দৃষ্টি আকর্ষণ করল।

বিলের পাড়ে নরম ঘাসের গদির উপর রুদ্র বসে পড়াতে মালতিও ওর পাশে গায়ে গা লাগিয়ে বসে গেল। রুদ্র নিজের ডান বাহুতে মালতির ভরাট মাই-এর উষ্ণ পরশ অনুভব করেও ইচ্ছে করেই নির্বিকার হয়ে বসে থেকে এক মনে সূর্যটাকে দেখতে লাগল। আড় চোখে দেখল মালতি ওর ভারিক্কি ভেঁপু দুটো বেশ চেপেই ধরেছে ওর বাহুর উপরে। মালতি গ্রামের একটা কাজের মেয়ে। স্বভাবতই, ব্রা পরে না। ব্লাউজ়ের পাতলা কাপড়টা ভেদ করে ওর মাইয়ের উত্তাপে রুদ্রর বাহুতে ছ্যাঁকা লাগছিল। এমনকি রুদ্র এও বুঝতে পারল যে মালতির মাইয়ের বোঁটাটাও চেরিফলের মত বেশ শক্ত হয়ে উঠেছে। মাইয়ের এমন উত্তাপ আর বোঁটার এমন কাঠিন্য তো একজন মহিলা চরম যৌনোত্তেজনা অনুভব করলেই হয়ে থাকে। তাহলে মালতি কি মনে প্রাণে চাইছে যে রুদ্র ওকে চুদুক ! মনে মনে রুদ্রও উত্তেজনা অনুভব করতে লাগল। মালতিকে আরও একবার যাচাই করতে রুদ্র জিজ্ঞেস করল -“তখন কি বলছিলে মালতিদি…! সুখ যদি তুমিও পেতে না কি যেন…! কেন তুমি সুখ পাও না বুঝি…!” পরক্ষণেই আবার ওর মনে পড়ে গেল যে মালতির স্বামী নিরুদ্দেশ। তাই জিভ কামড়ে বলল -“ওহ্, সরি… তোমার স্বামী তো… তাহলে তুমি তো একেবারেই বঞ্চিত সেক্স থেকে…! সত্যিই মালতিদি…! খুব কষ্ট হয় বলো…!”

“একবারেই জি পেইয়ে না তা লয়, সপ্তাহে দু’রেইত হয়…! কিন্তু খুবই অল্প সুমায়ের লেগি…!” -লজ্জায় মালতির গালদুটো লাল হয়ে গেল -“তবে অত অল্প সুমায় ধরি করাতে সুখ পেরায় পেইয়ে না বললিই চলে…”

“কিন্তু কে করে তোমাকে…!” -রুদ্রর চোখদুটো জিজ্ঞাসু হয়ে উঠল।

“কাহুকে বুলবেন না বোলেন…!” -মালতি লাজুক হাসি দিল।

“বেশ, কথা দিলাম, কাউকে কিচ্ছু বলব না…” -রুদ্র সাহস করে মালতির বামহাতটা ধরে টিপে দিল।

“আমাদের বাবু…!” -মাথাটা নামিয়ে নিয়ে বলল মালতি।

কথাটা শোনা মাত্র রুদ্রর কানদুটো ঝাঁ ঝাঁ করে উঠল -“বলো কি মালতিদি…! রাইরমন বাবু তোমাকে চোদে…!” -মুখ ফস্কে ‘চোদে’ কথাটা রুদ্রর মুখ থেকে বেরিয়ে যাওয়াই সে দাঁতে জিভ কাটল।

কিন্তু গ্রামের মেয়ে মালতির কাছে ‘চোদে’ শব্দটা মোটেও অশ্লীল ঠেকল না। বরং মাথাটা উপর নিচে করে বলল “হুঁ… কিন্তু আমি একটুকুও সুখ পেইয়ে না বাবু…! বাবু ভিতরে ভরি অল্প কটা ঠাপ মারলিই উনার মাল পড়ি যায়। আমি ঠান্ঢাই হ্যতে পেইয়ে না। আমার এই ভরা যোবনে এক দু’মিনিটের চুদুনে কি আমার মুন ভরতি পারে…!”

মালতির কথাগুলো তখনও রুদ্রর বিশ্বাসই হচ্ছিল না। আগের মতই অবাক হয়ে বলল -“কিন্তু উনার নিজেরই তো অত সুন্দরী একটা বউ আছে, তাহলে শরীরের সুখের জন্য উনাকে তোমার কাছে আসতে হয় কেন…!”

“ক্যানে হবি নি…! ওই মাগীর কথা বলতিছেন…! জানেন না মাগীর কত্ত দ্যামাক…! আমার মুনে হয় বুড়হ্যা বইলি বাবুকে লিজের ওপরে চাপতিই দ্যায় না।” -মালতি চরম তাচ্ছিল্যের সাথে কথাগুলো বলছিল।

দেখতে দেখতে সূর্যটা আরও নেমে গেল। সত্যিই এমন সুন্দর সূর্যাস্ত রুদ্র জীবনে প্রথমবার দেখল। কোলকাতা শহরে এমন দূর্লভ দৃশ্য কোথায় পাওয়া যাবে…! গোটা আকাশটাই তো উঁচু উঁচু বিল্ডিং-য়ে ঢাকা পড়ে গেছে। রুদ্র সেই নৈসর্গিক দৃশ্যটা অবলোকন করতে করতেই বলল -“তাই নাকি গো মালতিদি…! এই ব্যাপার…” রুদ্র নীলাদেবীর ওর প্রতি অমন কামুক চাহনির কারণটা নিজের মত অনুমান করে নিল।

নীলাদেবীর বয়স কম। তার উপরে অমন উদ্ভিন্ন যৌবনা একজন নারী। রাতের পর রাত চোদন না পেয়ে উনি ব্যকুল হয়ে গেছেন। তাই রুদ্রর মত অমন সুপুরুষ, তাগড়া যুবককে দেখেই হয়ত উনার গুদটা রস কাটতে শুরু করে দিয়েছে। যাইহোক, নীলা দেবীর অধ্যায় রুদ্র পরে শুরু করবে। বর্তমানে সামনে যে আছে তাকে পটিয়ে চুদা যায় কিভাবে রুদ্র সেই ফন্দিই করতে লাগল -“তাহলে তো তোমার আরও কষ্ট গো মালতিদি…! সুখ এসেও যদি ধরা না দেয়, তার কষ্ট সুখ একেবারে না পাবার চাইতেও বেশি।”

কথাটা শোনা মাত্র মালতি রুদ্রকে এক্কেবারে চমকে দিয়ে বলেই ফেলল -“বাবু, একবার আপনে আমাকে করবেন না…! জীবুনে আসল চুদুনের সুখটুকু আমাকে একবার দিতি পারবেন না…! আপনে তো চল্লিশ মিনিট ধরি চুদতি পারেন… একবার না হয় এই হতভাগী কাজের নোকটাকেই একটুকু দয়া করলেন…!” কথাটা বলার সঙ্গে সঙ্গেই আবার নিজে নিজেই হতাশ হয়ে বলল -“কিন্তু কি করি চুদবেন…? আপনি তো আলাদা ঘরে থাকেন। রেইতে খেইয়ি দেইয়ি তো লিজের ঘরে চলি যাবেন। আর আমার ঘরে তো আপনেকে শুততি বলতি পারব না…! হায়রে আমার পোড়া কপাল…!”

মালতির কথা শুনে রুদ্র মনে মনে বাতাসে পাঞ্চিং করল -ইয়েস্স্… তারপর মালতিকে জড়িয়ে ধরে বলল -“ও তুমি চিন্তা কোরো না। তোমার ঘরে নয় তো আমাদের ঘরেই দেব তোমাকে… সুখ…! তোমার ইচ্ছে পূরণ করার জন্য আমি সব কিছু করতে পারি। সত্যি বলতে কি প্রথম যখন তোমাকে দেখলাম, তোমার দুদ দুটো আর তোমার ফিগারটা দেখে আমিও তোমাকে চুদার জন্য মনে মনে ছটফট করছি।”

“কিন্তু আপনের ঘরে জি লিসা দিদিমুনি থাকবে…!” -মালতির তখনও সব কিছু অসম্ভবই মনে হচ্ছিল।

“বললাম না তুমি চিন্তা কোরো না ! ওকে জলের সাথে ঘুমের ওষুধ খাইয়ে দেব। ও পাশে থাকলেও বেঘোরে ঘুমাবে। কিচ্ছু টের পাবে না। এখন বলো, রাই বাবু আবার আজকে তোমাকে চুদতে আসবে না তো…!” -রুদ্র মালতির ছোট সাইজ়ের কুমড়োর মত দুদ দুটো দেখতে লাগল। এদিকে সূর্যটাও আকাশের কোলে তলিয়ে গেল। পশ্চিম আকাশের লালাভ আলোয় বিলের জলটা আরও রোম্যান্টিক মনে হতে লাগল রুদ্রর।

মালতি রুদ্রর চোখ দুটো অনুসরণ করে বুঝে গেল যে সে কি দেখছে -“একবার হাতে লিবেন বাবু…! একটুকু টিপি দ্যান ক্যানে বাবু আমার দুদ দুট্যা…!”

রুদ্র যেন এটারই অপেক্ষা করছিল। সঙ্গে সঙ্গে মালতিকি নিজের দুই পায়ের মাঝে ওর দিকে মালতির পিঠ করে বসিয়ে নিয়ে ওর দুই বগলের তলা দিয়ে নিজের হাতদুটো গলিয়ে দিল। মালতির ডবকা, কেরলি ডাবের সাইজ়ের মাই দুটোকে নিজের কুলোর মত পাঞ্জা দিয়ে থাবা বসিয়ে পঁক্ পঁক্ করে টিপে হাতের সুখ করে নিতে লাগল। “সত্যি মালতিদি…! তোমার দুদ দুটো যা সেক্সি না…! টিপে যে কি সুখ পাচ্ছি মালতিদি…! তুমি কল্পনাও করতে পারবে না…” -রুদ্র টেপার শক্তি বাড়িয়ে দিল।

মাইয়ে একটা প্রকৃত মরদের পুরুষালি হাতের টিপুনি খেয়েই মালতির মাথার স্ক্রু ঢিল হতে লাগল -“টিপেন বাবু, টিপেন…! জোরে জোরে টিপেন… টিপি টিপি হারামজাদীদের গেলি দ্যান…! আআআহ্হ্হ্… দুদ টিপলেও জি কত সুখ পাওয়া যায়…!”

মালাতির মন রাখতে রুদ্র আরও জোরে জোরে ওর ভেঁপু দুটো বাজাতে লাগল। ওর মাই দুটোকে আয়েশ করে টিপতে টিপতে মুখটা মালতির কাত করে রাখা কাঁধে গুজে বলল -“কই বললে না তো…! রাই বাবু কি আজকে তোমাকে চুদতে আসতে পারেন…?”

মাইয়ে জোরদার টিপুনির চরম সুখটুকু আদর খাওয়া বেড়ালের মত নিতে নিতে মালতি বলল -“না না…! বাড়িতে এমন বিপদ, আর উনি আমাকে চুদতি আসতিছেন…!”

“বাহ্, ভালো… তাহলে আজ রাতে খাওয়া দাওয়া করার এক ঘন্টা পরে তুমি আমার ঘরে চলে এসো। মনের সাধ মিটিয়ে চুদব তোমাকে…”

“ঠিক আছে বাবু, আমি চলি আসব। বাবু আপনের ওইটো একবার দ্যাখান ক্যানে…!” -মালতি লোভে চকচক করে উঠল।

“কোনটা মালতিদি…! কি দেখাতে বলছো তুমি…!” -রুদ্র দুষ্টুমি করতে লাগল।

“আরে আপনের ওইটো…! যিটো দি আপনি আমাকে চুদবেন…!” -মালতি বেলেল্লাপনা করতে লাগল।

“ও বুঝেছি। কিন্তু ওটার কি কোনো নাম নেই…?” -রুদ্রও বদমাশি করতে লাগল।

মালতি লাজুক মুচকি হাসি হাসতে লাগল -“থাকবেনা ক্যানে…! আছে…!”

“তাহলে বলো নামটা…” -রুদ্র মালতিকে বঁড়শিতে গেঁথে নিয়ে খেলাতে লাগল।

এবার মালতিও লজ্জা-শরমের মাথা খেয়ে নিল -“আপনের লওড়াটো বাবু…! একবার দেখান…! আপনের যা শরীল, তাতে আপনের লওড়াটা খুব বড়ই হবে বোধহয়…”

মালতির মাইদুটো নিয়ে দলাই মালাই করতে করতে রুদ্রর ডান্ডাটা পুরো ঠাঁটিয়ে নিজের প্রকান্ড রূপ ধারণ করে নিয়েছিল। ট্রাউজ়ারের এ্যালাস্টিকের ভেতরে হাত ভরতে ভরতে রুদ্র বলল -“তোমরা এটাকে ল্যাওড়া বলো…! হুঁম্ম্… অঞ্চল ভেদে এর আলাদা আলাদা নাম আছে বটে। বেশ, দেখো তাহলে তোমার কামনার জিনিস…” রুদ্র ট্রাউজ়ারের ভেতর থেকে নিজের ময়াল সাপটা বের করল।

উত্তেজিত, টগবগে রুদ্রর বাঁড়াটা ঝাঁপি থেকে বেরিয়ে আসতেই মালতি ছোখদুটো আমড়ার আঁঠির মত বড় বড় করে তাকিয়ে নিজের বিস্ময় প্রকাশ করল -“ওরররর্-রে বাবা রেএএএএ… ইটো আপনের লওড়া…!!! না অজগর সাঁপ বাবু…! মানুষের লওড়া এত বড়ও হয়…! আর কত্ত মুটা…! দেখি লাগতিছে আস্ত একটা তালগাছ…!!! ক্যামুন মাথা তুলি দাড়িয়ি আছে দ্যাখেন…! আর আমাদের বাবুর লওড়াটা…! এ্যার সামনে তো লেংটি ইন্দুর…! এ্যামুন একটা লওড়ার চুদুন সারা জীবুন পেইত্যাম তবেই তো হতো…! নারী জনুম সাত্থক হ্যতো…!” রুদ্রর বাঁড়াটা থেকে মালতি নিজের চোখ সরাতেই পারছিল না।

রুদ্র মস্করা করে বলল -“সেকি…! রাই বাবুর বাঁড়াটা বুঝি খুব ছোটো…!”

মালতি তখনও কেবলই রুদ্রর বাঁড়াটা নিয়েই মগ্ন -“মাথাটা কত্ত চ্যাপ্টা…! লাগতিছে একটা মাগুর মাছের মাথা…! তাও ভাগ্য ভালো একেবারে ডগাটো সুরু…! ই লওড়া যার মাঙে ঢুকবে, মাঙকে ফেড়ি দিবে…! বাবু… এই লওড়া, মাঙে নিতি না পারলি আমি মরি যাব। আপনে কথা দ্যান, আইজ রেইতেই আমাকে চুদবেন…!” -থামতে না পেরে মালতি রুদ্রর বাঁড়াটা মুঠো করে ধরে নিল।

“বাঁড়াটা তোমার পছন্দ হয়েছে মালতিদি…!” -রুদ্র সব জেনে বুঝেও বদমাশি করতে লাগল।

“পছুন্দ…! আপনের লওড়াটা দেখি আমি মুগ্ধ হয়ি গিয়াছি বাবু…! ইটোকে দেখার পর আইজ রেইতেই যদি না পেয়ে তো সারা রেইত ঘুমাতি পারব না বাবু…!” -মালতি মুন্ডিটাকে কচলে কচলে দেখতে লাগল।

মালতির হাতের স্পর্শ আর টিপুনি বাঁড়ায় পেয়ে রুদ্ররও দেহমনে বিদ্যুৎ প্রবাহিত হতে লাগল। কিন্তু ওদের কথোপকথনের ফাঁকে তখন সন্ধ্যামণি গুটি গুটি পায়ে রাতের দামামা বাজিয়ে দিয়েছে। তাই মালতিকে চোদার মোহ সাময়িক ভুলে গিয়ে রুদ্র বলতে বাধ্য হলো -“দেব তো মালতি দি, তোমার মনের মত চোদন দেব, সারা রাত ধরে… একেবারে ভোর রাতে ছাড়ব তোমাকে। কিন্তু এখন যে উঠতে হবে ! দেখো, রাত নামছে। রাই বাবু দেরি করতে বারণ করেছেন যে…!”

মালতির যেন উঠতে ইচ্ছেই করছিল না -“ইস্স্স্স্, যদি এ্যাখুনি এক কাট চুদুন পেইত্যাম…! কিন্তু আমার পুড়া কপাল…”

“এমন করে বলছ কেন মালতিদি ! এই কয়েকটা ঘন্টার তো ব্যাপার…! তারপর তো আমার বাঁড়াটা শুধুই তোমার !” -“বাঁড়াটা ট্রাউজ়ারের ভেতরে ভরে রুদ্র উঠে দাঁড়াল।

মন না চাইলেও মালতিকেও উঠতে হলো। রুদ্র পকেট থেকে একটা ছোট, কিন্তু তেজাল টর্চ বের করে জ্বালিয়ে বাড়ির পথে হাঁটতে লাগল।

ফেরার পথে সেই ঝোপঝাড়ের কাছে আসতেই আচমকা একটা ছায়ামূর্তি পেছন থেকে লাফিয়ে এসে পড়ল রুদ্রর পিঠের উপর। কিন্তু রুদ্র ডান দিকে একটু সরে যাওয়ার কারণে ছুরিটা ঢুকে গেল ওর বাম হাত আর বুকের মাঝের গ্যাপে। যে লোকটা ওর উপর ছুরিটা চালাতে চেষ্টা করল সন্ধ্যের অন্ধকারে চাদরে ঢাকা ওর চেহারাটা রুদ্র দেখতে পেল না। তবে টর্চের আলোর ফোকাসটা পড়েছিল লোকটা হাতের উপরে। তাই চাদরের বাইরে, কুনুইয়ের পর থেকে হাতের চেটো পর্যন্ত ছাড়া আর কিছুই দেখা গেল না।

উদ্দশ্যে ব্যর্থ হয়ে লোকটা ধরা পড়ে যাবার ভয়ে প্রাণ ভয়ে ছুটে পালিয়ে গেল। ঘটনার আকস্মিকতায় রুদ্র সত্যিই হতবম্ব হয়ে গেল। মালতিও এমন অতর্কিত আক্রমণে ভয়ে “বাবাগো” -বলে চিৎকার করে উঠল। তারপর লোকটা একটু দূরে পালাতেই অকথ্য গালিগালাজ শুরু করে দিল -“পালাইছি ক্যানে রে বেশ্যার ব্যাটা…! গাঁইড়ে দম্ আছে তো সামনে থেকি ছুরি চালা ক্যানে রে গুদমারানির ব্যাটা…! আয় একবার…! তোর চোইদ্দ গুষ্টির গাঁইড়ে বাঁশ ভরি দিব রে খানগির ব্যাটা…” তারপর রুদ্রর দিকে ঘুরে জিজ্ঞেস করল -“আপনের কিছু হয় নি তো বাবু…! কই দেখি, দেখি…!”

রুদ্র মালতিকে শান্ত করার চেষ্টা করল -“আরে না, না… আমার কিছু হয়নি, আমি ঠিক আছি। তুমি শান্ত হও মালতিদি…”

মালতির মুখ থেকে তখনও গালির পুরো অভিধান গল গল করে বেরতেই থাকল। কিন্তু রুদ্র ওকে সাবধান করে দিল -“বাড়িতে গিয়ে কাউকে একদম কিছু বলবে না। লিসা যদি জানতে পেরে যায় তাহলে আমাকে কালকেই চলে যেতে হবে। আর রাই বাবুও কষ্ট পাবেন। খুনি পর্যন্ত পৌঁছতে না পারলে আমি নিজের কাছেই হেরে যাব। চলো, এবার তাড়াতাড়ি বাড়ি চলো। আর বাড়িতে গিয়ে এমন ভাবে ঢুকবে যেন কিছুই হয় নি। আমাদের পেশায় এগুলো একটু-আধটু হয়েই থাকে। এতে ভয় পেলে চলে না। বুঝলে…?”

মালতি রুদ্রর কথার মাথামুন্ডু কিছু বুঝতে পারল না -“কিন্তু…”

“না কোনো কিন্তু নয়, যেমন বললাম, তেমনটাই করবে। আর যদি তুমি আমার কথা না মানো, তাহলে রাতে আমার বাঁড়া তুমি পাবে না… ” -রুদ্র মালতিকে থামিয়ে দিয়ে বলল।

অমন একটা বাঁড়ার স্বাদ নিতে পারবে না ভেবে মালতিও আর কথা বাড়ালো না। শুধু “ঠিক আছে, চলেন…” -বলে হাঁটতে লাগল।

দ্রুত পায়ে হেঁটে দশ মিনিটেই ওরা বাড়িতে পৌঁছে গেল। বাড়ি ঢোকা মাত্র রাই বাবু গলায় চিন্তার সুর চড়িয়ে বললেন -“চলে এসেছেন…! আমি যে দেরি করতে বারণ করেছিলাম…! হরিহরটাও বেচারা বিছানা থেকে উঠতেই পারছে না। তাই এবার নিজেই বেরতে যাচ্ছিলাম আপনার খোঁজে। আপনি তো অদ্ভুত লোক মশাই…! একটা অপরিচিত জায়গায় এভাবে রাত-বিরেত ঘুরে বেড়াচ্ছেন…”

“সরি রাই বাবু…! গ্রামের এটা সেটা দেখে বিলের কাছে পৌঁছতেই দেরি হয়ে গেছিল। তাই সূর্যাস্তটা দেখার পরেও মালতিদির থেকে গ্রামের ইতিহাস জানতে জানতে কখন যে রাত হয়ে গেল, বুঝতেই পারিনি। সরি…” -রুদ্র হামলার পুরো ব্যাপারটা চেপে গেল।

রাইরমন বাবু তখন মালতিকে বকাঝকা করতে লাগলেন -“তোরও কি বুদ্ধি সুদ্ধি ঘাস খেতে চলে গেছিল…! অপদার্থ কোথাকার…”

মালতি মাথা নিচু করে রাই বাবুর সব বকুনি হজম করল। রুদ্রর কথা মত সেও কিছু বলল না -“ভুল হয়ি গ্যাছে বাবু… আর হবি নি…”

“আর হবি নি…!” -রাই বাবু রাগে গজ গজ করে উঠলেন।

মালতি রান্না ঘরের দিকে চলে গেলে পরে রুদ্রও নিজের ঘরে চলে এলো। উপরে এসে দেখল লিসা তখনও সিনেমা দেখছে। রুদ্রকে দেখে বলল -“বাব্বাহ্…! বাবুর ফেরার সময় হলো তাহলে…! এত দেরি হলো যে…! কি করছিলে এতক্ষণ ধরে…?”

“তুমি না গিয়ে কিন্তু হেব্বি মিস করলে লিসা…! জানো, একটা বড় বিলও আছে। সেই বিলের সামনে দুটো পাহাড়ের মাঝে সূর্য ডোবা…! ওফ্ফ্ফ্… কি সুন্দর যে লাগল…! তুমি ভুল করলে লিসা…” -রুদ্র লিসার কথা এড়িয়ে গেল।

“দরকার নেই আমার ওসব সূর্য ডোবা দেখার…! তার চেয়ে কি সুন্দর সিনেমা দেখলাম শুয়ে শুয়ে…! আমার ওসবে কোনো টান নেই। আমার টান তো তোমার বাঁড়াটার প্রতি…! রাতে ওটাকে পেলেই আমার শান্তি…! কি…! দেবে তো আজও…?

“আগে রাতটা তো হতে দাও…!” -রুদ্র মনের কথা প্রকাশ করল না।

রাতে খাবার খেয়ে উপরে আসতে আসতে সাড়ে দশটা মত বেজে গেল। রুদ্র লিসার জলে ঘুমের ওষুধ মেশানোর সুযোগ খুঁজছিল এমন সময় লিসা একবার বাথরুমে ঢুকল। রুদ্র সঙ্গে সঙ্গে ব্যাগে মজুত থাকা একটা কড়া ডোজের ঘুমের ট্যাবলেট লিসার জলে ফেলে দিল। জলে পড়তেই ট্যাবলেটটা নিজে থেকেই গলে নিমেষে জলের সাথে মিশে গেল। লিসার বরাবরের অভ্যেস, খাবার আধঘন্টা পর পেট পুরে জল খাওয়া। আজও তার ব্যতিক্রম হলো না। জলটা খেয়ে ও বিছানায় রুদ্রর পাশে এসে শুয়ে পড়ল। ওর দুই পায়ের মাঝে ওর নেতিয়ে থাকা ধোনটা নিয়ে নাড়াচাড়া করতে করতেই ওর বড়সড় হামি উঠতে শুরু করল । “এটা কি হচ্ছে রুদ্রদা…! হঠাৎ এত ঘুম আসছে কেন…? মনে হচ্ছে ঘুমে কিছু দেখতে পাচ্ছি না। সরি রুদ্রদা, রাগ কোরো না…! আজ আমি চুদতে পারব না মনে হচ্ছে। প্রচন্ড ঘুম আসছে আমার…” -কথাগুলো ঠিকমত শেষও করতে পারল না লিসা, ঘুমের জালে সে জড়িয়ে পড়ল।

রুদ্র মুচকি হাসল। লিসার চুলে খানিক বিলি কেটে দিয়ে ওর ব্যাগের সেই গোপন চ্যানেল থেকে বটব্যাল বাবুর দেওয়া আলাদা কাগজটা বের করে খাটে এসে মন দিয়ে দেখতে লাগল। কিন্তু ওর কাগজে মন লাগছিল না কিছুতেই। মালতির সাথে আসন্ন চোদন লীলা ওকে গ্রাস করে নিয়েছিল। রুদ্র একবার খাটটাকে দেখল। যাক্ লিসা শুয়ে থাকার পরেও যে পরিমাণ জায়গা পড়ে আছে তাতে রাজার হালে, জমিয়ে মালতির ঠুকাঈ করা যাবে…! আজ রুদ্রর বহুগামীতার দ্বিতীয় নারী সম্ভোগের পালা শুরু হতে চলেছে…! মনে মনে রুদ্র দরজায় টোকা মারার আওয়াজের অপেক্ষা করতে লাগল।

হাতের কাগজটা পড়তে পড়তে লিসার হাল যাচাই করতে ওকে ভালো মত ঝাঁকিয়ে দেখে নিল রুদ্র। কিন্তু লিসার কোনো সাড়া শব্দ পাওয়া গেল না। মনে মনে আনন্দে আটখানা হয়ে আবার কাগজটা পড়তে লাগল। কিন্তু পুরো কাগজটা পড়া হয়ে ওঠার আগেই রুদ্র দরজায় আলতো টোকা মারার শব্দ শুনতে পেল। সঙ্গে সঙ্গে তড়াম্ করে খাট থেকে নেমে দরজাটা খুলতেই দেখল বাইরে মালতি দাঁড়িয়ে আছে। ঝটপট ওকে ঘরের ভেতরে ভরে নিয়ে দরজা লাগিয়ে রুদ্র ঘড়িতে দেখল –পৌনে বারোটা বাজে।

ঘরে ঢুকেই মালতি লিসার দিকে তাকালো। রুদ্র ওকে অভয় দিয়ে বলল -“কোনো চিন্তা নেই। লিসা এখন মরার মত পড়ে আছে। বেঘোরে ঘুমাচ্ছে ও। কাল সকাল ন’টার আগে ওর ঘুম ভাঙছে না। কোনো চিন্তা কোরো না…!”

“না বাবু… আমি সে চিন্তা করতিছি না। আমি তো ভাবতিছি আপনের লওড়াটা মাঙে লিব কি করি সেই কথা…! যা সাইজ আপনার লওড়ার…!” -মালতি রুদ্র কে চমকে দিল।

“আরে ভয় পাচ্ছো কেন মালতিদি…! আমি তোমাকে এতটুকুও কষ্ট দেব না। আর তাছাড়া এটা তো তোমার জীবনের প্রথম চোদাচুদি নয়, যে গুদ ফেটে যাবে…! তবে তোমার কষ্ট হলে আমাকে বলবে। কেমন…!” -রুদ্র মালতির হাত ধরে নিজের বুকে টেনে নিয়ে ওর ভোম্বল সাইজ়ের মাই দুটোকে নিজের বুকের সাথে পিষে ধরল।

রুদ্রর হাতে নিজেকে সম্পূর্ণ রূপে সঁপে দিয়ে মালতি বলল -“ল্যান, এইব্যার আমাকে চুদেন…!”

“আরে অত ব্যস্ত হচ্ছ কেন মালতিদি…! আমাদের হাতে সারা রাত পড়ে আছে। কমপক্ষে দু বার মাল না ফেলে তোমাকে ছাড়ব না। তবে আমার দুটো শর্ত আছে…”

“কি শর্ত…!”

“প্রথম শর্ত হলো, তোমাকে আমার বাঁড়া চুষতে হবে। আর দ্বিতীয় শর্ত হলো আমি মাল হয় গুদে না হয় মুখে ফেলি…! তুমি কোথায় নেবে বল…! যদি গুদে ফেলতে না দাও, তাহলে মুখে ফেলব, এবং মালটা তোমাকে খেতেও হবে।” -রুদ্র মালতিকে নিজের মাল খাওয়াবার পুরো বন্দোবস্ত করে নিল।

“মাঙে তো ফেলতে দিয়া যাবে না বাবু…! প্যাট বেঁধি গেইলে কেলেঙ্কারির শ্যাষ থাকবি নি। তাই, আপনে যদি আমাকে চুদি তিপ্তি দিতি পারেন, তো মালতি আইজ মালও খাবে…” -মালতিও যে কোনো মূল্যে আজ রুদ্রর চোদন খাবেই।

মালতিকে চুদবে সেই আশায় রুদ্রর বাঁড়াটা আগে থেকেই চনমনিয়ে ছিল। তাই আর কালক্ষেপ না করে দরজার পাশে দাঁড়িয়ে থেকেই মালতির দিকে দুহাত প্রসারিত করে বলল -“তবে আর দেরি কেন মালতিদি…! এসো…!”

মালতিও নিজেকে রুদ্রর বাহুবন্ধনের মাঝে সঁপে নিজের তিন আঁঠি তালের মত মোটা মোটা, গোল গোল মাই দুটো গেদে ধরল -“কিন্তু বাবু, লিসা দিদিমুণি জেগি যাবে না তো…!”

“আরে বললাম না, ও কাল সকালে ন’টার আগে উঠতে পারবে না ! আর যদি জেগে যায়ও, তাহলে ওকেও চুদে ওর গুদেরও আজ উদ্বোধন করে দেব…!” -রুদ্র মালতিকে আরও উত্তেজিত করতে বলল।

“ধেৎ…! আপনের খালি বদমাহিশি…” -মালতি ট্রাউজ়ারের উপর থেকেই রুদ্রর বাড়াটা মুঠো করে ধরে বলল -“দ্যাখেন, ক্যামুন শক্ত হয়ি আছে আপনের লওড়াটো…!”

“আজ তোমাকে চুদবে বলে ওর এই হাল… কখন থেকে তোমার আসার অপেক্ষা করছে জানো ও…!” -রুদ্র মালতির শাড়ি-ব্লাউজ়ের উপর থেকেই ডানহাতে ওর বাম মাইটা খাবলে ধরল -“তবে গুদে ঢোকার আগে ওকে মুখে নিয়ে চুষতে হয়, না তো মহারাজ খুব রাগ করে। কোনো মতেই আর গুদে ঢুকতে চায় না…”

“ই রাক্ষসটোকে মাঙে লিব্যার জন্যি মালতি সব করতি পারবে বাবু…! তবে আমি কুনো দিন লওড়া চুইষি নি… তাই কিভাবে চুষতি হয় জাইন ন্যা… আপনি শিখিয়ি দিয়েন…!” -মালতি মাইয়ে রুদ্রর টিপুনি খেতে খেতে বলল।

রুদ্র হাসতে হাসতে “বেশ…” -বলে মালতির ডান হাতের একটা আঙ্গুল মুখের সামনে তুলে এনে বলল -“মনে কর এটা আমার বাঁড়া… এটাকে এইভাবে মুখে নিয়ে মাথাটা আগে-পিছে করে কাঠি ওয়ালা আইসক্রীম চোষা করে চুষবে।” রুদ্র মালতির আঙ্গুলটা মুখে ভরে নিয়ে বার দুয়েক চুষে দেখিয়ে দিল।

মালতি শিখে নেওয়ার আনন্দের হাসি হেসে মাথা দুলালো -“পারব বাবু… আইসক্রেম খুব খেয়িছি…”

“তবে শুধু তুমি আমার বাঁড়াটাই চুষবে না, আমিও তোমার গুদ চুষব। তোমার হেব্বি সুখ হবে। তুমি তোমার গুদটা পরিস্কার করে ধুয়ে এসেছো তো…!” -রুদ্র অকৃতজ্ঞ নয়।

“ছিঃ, মাঙে আবার কেহু মুখ দ্যায়…! আমি তো মাঙ ধুয়ি আসিনি বাবু…!” -মালতি ঘেন্না প্রকাশ করল।

“আরে তুমি কি কোনোদিন চুষিয়েছো…! না চুষালে জানবে কি করে…! আজ দেখো, কত্ত সুখ পাবে…! চলো, আমি নিজে তোমার গুদটা ধুয়ে দিচ্ছি…” -রুদ্র মালতিকে টানতে টানতে বাথরুমে নিয়ে গেল।

ওর কাপড় তুলে দিতেই রুদ্র দেখল গুদের চারপাশটা বড় বড়, ঘন, কুচকুচে কালো, বালে পুরো ছেয়ে আছে। রুদ্রর এমন বালওয়ালা গুদ একদম পছন্দ নয়। তাই চরম বিরক্তির সুরে বলল -“ইস্স্স্… কি জঙ্গল করে রেখেছো বলো তো গুদে…! গুদের সৌন্দর্যটাই দেখতে পাওয়া যাচ্ছে না। তুমি একটু বসো… আমি আসছি…” -রুদ্র বাথরুম থেকে বেরিয়ে গেল।

মিনিট খানেক পরেই হাতে ওর রেজার আর একটা ব্লেড নিয়ে আবার বাথরুমে এলো। তারপর মালতিকে বাথরুমের প্লাস্টিক বালতিটা উল্টে তার উপরে বসিয়ে নিজে মেঝেতে বসে পড়ল। রেজারে ব্লেডটা লাগিয়ে ওর পা দুটোকে ফাঁক করে গুদটা খুলে নিয়ে পা দুটো নিজের কাঁধে তুলে নিল।

সব কিছু দেখে মালতির বেশ লজ্জা করছিল -“বাড়ির কাজকরানি বাবু…! বাল কাটার সুমায় পেইয়ে না…! বাবুও খুব বকেন আমাকে। কিন্তু বাল গিল্যা কাটা আর হয়ি উঠে না। আজ আপনে এত ভালোবেসি কেটি দিছেন, মালতি তার দাম খুব দিবে বাবু…!”

“বেশি বোকো না, তাড়াতাড়ি চাঁছতে দাও তো… বাঁড়াটা আর থামতে পারছে না…” -রুদ্র হালকা ধমকের সুরে বলল।

মালতির তলপেট, গুদের বেদি, আর গুদমুখের পাঁপড়ির ভাঁজগুলো থেকে সমস্ত বালগুলো পরিস্কার ভাবে সাফ করে দিয়ে ওর গুদটা একেবারে চকচকে করে দিল রুদ্র। এতক্ষণে গুদের পূর্ণ শোভা রুদ্রর চোখে নিজের ডানা মেলে ধরল। কিন্তু পুরো গুদটা এখানেই দেখে সময় নষ্ট না করে বরং গুদটা সাবান-জল দিয়ে পরিস্কার করে ধুয়ে ওকে নিয়ে ঘরে ফিরে এলো। লিসা তখনও বেঘোরে ঘুমোচ্ছে। রেজার ব্লেড ব্যাগে রেখে রুদ্র খাটের উপরে গিয়ে শুয়ে পড়ল। ওর থেকে লিসা প্রায় দু-ফুট দূরে উল্টো দিকে পাশ ফিরে শুয়ে আছে। মালতি কি করতে হবে বুঝতে না পেরে নিজের জায়গাতেই দাঁড়িয়ে রইল।

“অমন হাঁ করে দাঁড়িয়ে আছো কেন…? এসো, আমার কাছে এসো…” -রুদ্র আবার মালতিকে ধমকালো।

রুদ্রর ধমক শুনে মালতি সুড়সুড় করে খাটে উঠে এলে রুদ্র লিসার দিকে একটু সরে গেল। মালতি পাশ ফিরে ওর পাশে শুয়ে পড়ল। রুদ্র আবার ওকে নিজের বুকে টেনে নিয়ে শক্ত করে চেপে ধরে বলল -“আজ আমার মনের সাধ পূরণ হতে চলেছে মালতিদি…! তোমাকে দেখার পর আজ দু’-তিন দিন থেকেই তোমাকে চোদার জন্য মনে মনে ছটফট করছিলাম… আজ সব সাধ মিটিয়ে, সারা রাত ধরে তোমার গুদটাকে তুলোধুনা করে চুদব। মালতি দিঈঈঈঈঈ….” -রুদ্র আরও জোরে মালতিকে নিজের বুকের সাথে পিষে ধরল।

“কখুন চুদবেন তা বাবু…! তখন থেইকি তো খালি বুঁকে চিপি ধ্যরি আছেন…! চুদবেন না…!” -মালতির আর তর সয় না।

“চুদব মালতিদি, চুদব…! আগে তোমাকে ল্যাংটো তো করি…!” -রুদ্র মালতির শাড়ীর আঁচলটা ওর বুকের উপর থেকে নামিয়ে দিল।

আঁচলটা সরে যেতেই ব্লাউজ়ে ঢাকা ওর শ্রীলঙ্কান ডাবের মত মোটা মোটা, ডবকা, ডাঁসা মাইদুটো মুখ বের করে দিল। ব্লাউজ়ের হুকের উপরে প্রায় চার ইঞ্চি লম্বা ওর বিভাজিকাটা একটা গ্রস্ত উপত্যকার মতই গভীর মনে হচ্ছিল। রুদ্র সেই খাঁজে নিজের ডানহাতের তর্জনিটা ভরে দিলে অনায়াসেই তিনটে গিরে ঢুকে গেল। এমন পুরুষ্ট, ভরাট মাই রুদ্র কেবল পর্ণ সিনেমাতেই দেখেছে। রুদ্র মালতিকে চিৎ করে শুইয়ে দিয়ে ওর উপরে চেপে ওর শরীরের দুই দিকে নিজের দুই হাঁটু বিছানায় পেতে উপুড় হয়ে শুয়ে পড়ল। মালতির লদলদে মাইজোড়ার সেই গভীর বিভাজিকার উপরে একটা সোহাগী চুমু খেয়ে বলল -“সত্যি মালতিদি…! তোমার দুদ দুটো আমার স্বপ্নের দুদ…! এমন দুদ যে কোনোদিন দেখতে পাবো, কল্পনাও করিনি। আর আজ দেখো, এরা আমার হাতের মুঠোয়…”

“আমার দুদ দুট্যা আজ আপনের বাবু…! যত পারেন টিপেন, যা ইচ্ছ্যা তাই করেন। খালি আমাকে তিপ্ত করেন…” -মালতি ব্যকুল হয়ে উঠেছিল।

রুদ্র মালতির মাই দুটোকে দুহাতে খামচে ধরে পঁক পঁক করে টিপতে লাগল। মালতির অমন রসালো মাইজোড়াতে প্রতিটা টিপুনি মারার সাথে সাথে রুদ্রর ঠাঁটানো, টগবগে বাঁড়াটা শির শির করে উঠছিল। মাই দুটো টেপার সময় ওর আঙ্গুলের চাপে সে দুটো সংকুচিত হয়ে ছোট হয়ে যাচ্ছিল। কিন্তু হাতের চাপ আলগা করা মাত্র স্পঞ্জ বলের মত স্থিতিস্থাপক মাইদুটো আবার পূর্ণ প্রসারিত হয়ে নিজের প্রকৃত আকার ধরে নিচ্ছিল। নিজের কামনার একটা ফিগার আর একজোড়া মাই পেয়ে মনের সুখে তাদের টিপতে টিপতে চরম উত্তেজনা বশত রুদ্র মালতির ঠোঁট দুটোকে মুখে নিয়ে চুষতে লাগল। স্মুচ করার কাজে অপটু মালতিও নিতান্তই যৌনতার বশে রুদ্ররও ঠোঁটদুটো একইভাবে চুষতে লাগল। মাইয়ে এমন বন্য পেষণ খেয়েই চরম উত্তেজিত হয়ে ওঠা মালতি বামহাতে রুদ্রর মাথার পেছন দিকের চুলগুলো শক্ত হাতে মুঠো করে খামচে ধরল।

ওর এমন আগ্রাসন দেখে রুদ্রর বুঝতে অসুবিধে হলো না যে মালতি ঈশ্বর প্রদত্ত, উগ্র কাম বাসনার অত্যন্ত যৌনতা ময়ী একজন মহিলা। এমন একজন উদ্ভিন্ন যৌনতাসম্পন্ন মহিলাকে চুদতে পাবার আনন্দে রুদ্র আরও জোরে জোরে ওর মাই দুটোকে টিপতে লাগল, যেন ময়দা শানছে সে। মালতিও সেই ক্রমবর্ধমান শক্তির টিপুনি খেয়ে আরও উত্তেজিত হয়ে রুদ্রর ঠোঁট দুটোকে কামড়ে কামড়ে চুষতে লাগল। পাশে লিসা সেই আগের মতই গভীর ঘুমে আচ্ছন্ন, যেন সে অজ্ঞানই হয়ে আছে।

রুদ্র মালতির মাইদুটো ছেড়ে উঠে কুনুইয়ের উপরে ভর দিয়ে আধ-বসা হয়ে বসে ওর ব্লাউজ়ের হুঁকগুলো পট পট্ করে খুলে দিয়ে প্রান্ত দুটোকে দুদিকে সরিয়ে দিল। এই প্রথম মালতির তরমুজ সম মাইদুটো পূর্ণ উলঙ্গ হয়ে রুদ্রর চোখে ধরা দিল। মাই তো নয়, যেন একটা নিটোল ফুটবলকে মাঝামাঝি কেটে উল্টো করে ওর বুকের উপরে বসিয়ে দেওয়া হয়েছে। তবে মালতি চিৎ হয়ে শুয়ে থাকার কারণে মাইদুটো একে অপরের থেকে সামান্য দূরে সরে গিয়ে নিতান্তই অল্প ঢলে পড়েছে। সেই ওল্টানো বাটি দুটোর ঠিক মধ্যে খানে একেবারে পারফেক্ট ভাবে, মাঝারি সাইজ়ের দুটি খয়েরি রঙের বলয়েরও ঠিক মধ্যে খানে চেরিফলের দানার মত রস টলটলে, একটু মোটা ধরনের মাঝারি লম্বা দুটো বোঁটা স্তন মস্তকে একটা চূড়ার মত শোভা পাচ্ছে। রুদ্র দেখতে পেল, তীব্র কামোত্তেজনায় মালতির এ্যারিওলার চারি প্রান্তের ছোট ছোট গ্রন্থিগুলোও ছোট ছোট ব্রণর মত ফুলে উঠেছে।

রুদ্র মালতির মাই জোড়া দেখেই বুঝে গেল, এ নারী যেমন তেমন যৌনতার অধিকারিনী নয়। স্বর্গের অপ্সরা রম্ভা, উর্বশী, মেনকাকেও পাল্লা দিতে পারে সেয়ানে সেয়ানে। রুদ্র বুঝে গেল, এই মহিলাকে চুদে সে আজ চরম মানসিক তৃপ্তি পেতে চলেছে। ওর দিকে রুদ্রকে অমনভাবে তাকিয়ে থাকতে দেখে মালতি লাজুক হাসি হেসে বলল -“কি দেখতিছেন অমুন ক্যরি বাবু…!”

“তোমার দুদ দুটো দেখছি মালতিদি…! এমন সুন্দর আর মোটা দুদ আমি নিজের চোখে আগে কখনও দেখিনি… ভেবেই আনন্দ হচ্ছে যে দুদ দুটো আজ শুধুই আমার…” -রুদ্র নিজের ব্যকুলতা প্রকাশ করল।

“তা খালি কি দেখতিই থাকবেন, না কিছু করবেন…! মাঙটোর কি অবস্থা জানেন…!”

রুদ্র মনে মনে মালতির গুদটার একটি ছবি এঁকে নিল নিজের মানসপটে। একটা ক্ষুধার্ত বাজ পাখীর মত ছোঁ মেরে মালতির মাই দুটোর উপরে হামলে পড়ে ওর লদলদে ডানমাইটার শক্ত হয়ে ওঠা বোঁটাটাকে মুখে নিয়ে চুষতে লাগল। সেই সাথে ডানহাতে ওর বাম মাইটাকে পাঁচটা আঙ্গুল দিয়েই পঁক পঁকিয়ে টিপতে লাগল। বোঁটায় একটা প্রকৃত পুরুষের ঠোঁটের চাপে চোষণ পেয়ে মালতির সারা শরীরে তীব্র আলোড়ন তৈরী হয়ে গেল। রুদ্রর মাথাটা নিজের মাইয়ের উপরে চেপে ধরে বলতে লাগল -“চুষেন বাবু, চুষেন… আরও জোরে জোরে চুষেন…! চ্যুষি চ্যুষি মাগীদের সব রস বাহির ক্যরি খেয়ি ল্যান…! আআআআহ্হ্হ… কি ভালো জি লাগতিছে বাবু…! টিপেন দুদটো…! আরও জোরে টিপেন…! হাতে শক্তি নাই আপনের…! টিপি দুদটো গলিয়ি দ্যান বাবু… টিপেন… জোরে জোরে টিপেন…আহ্হ্হ্… আআআহ্হ্হ্… অম্ম্ম্ম্ম্… আঁআঁআঁআঁহ্হ্হ্হ্হ্….”

মালতি মাইয়ে টেপন সুখ নিতে নিতেই ওদের দুজনের শরীরের ফাঁক গলিয়ে ওর ডানহাত ভরে দিয়ে রুদ্রর বাঁড়াটা ট্রাউজ়ারের উপর থেকেই খামচে ধরল। বাঁড়াটাকে আচ্ছাসে টিপতে টিপতে নিজের মাইয়ের উপরে রুদ্রর মাথাটাকে আরও জোরে গেদে ধরল। বাঁড়াতে মালতির আগ্রাসী হাতের টেপন রুদ্রর মস্তিষ্কে রক্ত প্রবাহ আরো হু হু করে বাড়িয়ে দিল। এমন তীব্রভাবে মালতির মাইয়ের বোঁটাটাকে কামড়ে কামড়ে চুষতে লাগল, যেন পুরো মাইটাই গিলে খেয়ে নেবে। বোঁটা সহ পুরো এ্যারিওলাটা মুখের ভেতরে টেনে নিয়ে চকাস্ চকাস্ করে চুষতে লাগল। বাম মাইটা তখন নিদারুন নীপিড়ন সহ্য করছে। এভাবে চরম উত্তেজিতভাবে ডান মাইটা চুষে রুদ্র এবার মাই পাল্টালো। বাম মাইটা মুখে নিয়ে বোঁটাটাকে কুটুস কুটুস করে কামড়ে কামড়ে চুষতে চুষতে ডান মাইটাকে বাম হাতে পিষতে লাগল। কখনও বা দুটো মাইকেই একসাথে দুহাতে টিপে বলয় দুটোকে সূঁচালো করে নিয়ে একবার ডান মাই, একবার বাম মাইয়ের বোঁটাকে মুখে নিয়ে চুষতে লাগল। দুই মাইয়ের মাঝে মুখ গুঁজে মাইয়ের ভেতরের অংশটা চাটতে থাকল। মনের সুখে এভাবে টানা কুড়ি পঁচিশ মিনিট ধরে মাইদুটো চটকে-মটকে, চুষে-চেটে রুদ্র মালতিকে চেড়ে উঠে বসিয়ে দিল।

লিসা তখনও একভাবে নিথর হয়ে পড়ে আছে। রুদ্রসে দিকে ইশারা করে বলল -“দেখছো…! তোমার লিসা দিদিমণি কি এতটুকুও নড়াচড়া করছে…? বলেছিলাম না ও কিচ্ছু টের পাবে না…!”

রুদ্রর কথায় মালতি মুচকি হাসল। রুদ্র তখন ওর ব্লাউজ়ের প্রান্ত দুটোকে দুহাতে ধরে পেছন দিকে টেনে ব্লাউজ়টা পুরোটাই খুলে নিয়ে মেঝেতে ফেলে দিল। তারপর ওকে আবার শুইয়ে দিয়ে কোমরে শাড়ী-সায়ার বাঁধনটা আলগা করে দুই দাবনা বরাবর শাড়ী-সায়ার ভেতরে হাত ভরে দিল। সেটাকে টেনে নিচে নামাতে লাগলে মালতিও নিজের তানপুরার খোলের মত মোটা, চওড়া পোঁদটা চেড়ে রুদ্রকে সাহায্য করল। রুদ্র এক হ্যাঁচকা টানেই সায়া সহ শাড়িটাকে পুরোটা নিচে নামিয়ে দিয়ে খুলে নিল মালতির শরীর থেকে। তারপর সেগুলোরও স্থান হলো মেঝেতে ব্লাউজ়ের উপরে।

This content appeared first on new sex story new bangla choti kahini

মালতিকে সম্পূর্ণ ল্যাংটো করে দিয়ে রুদ্র নিজের টি-শার্টটা খুলে উর্ধাঙ্গে নগ্ন হয়ে গেল। তারপর মালতির পা দুটোকে দুদিকে ফেড়ে ধরতেই ওর সদ্য বাল কামানো গুদটা উন্মোচিত হয়ে গেল। যদিও রুদ্র নিজেই মালতির বালগুলো চেঁছে দিয়েছিল, কিন্তু বাথরুমে হয়ত বা ইচ্ছে করেই ওর গুদটাকে খুঁটিয়ে পর্যবেক্ষণ করে নি। এবার গুদটা ডানা মেলে ধরতেই রুদ্র পুঙ্খানুপুঙ্খ বিশ্লেষণ করতে লাগল মনে মনে। মালতির গুদটা লম্বায় বেশ বড়। চেরাটা প্রায় সাড়ে তিন-চার ইঞ্চি মত হবে। গুদের কোয়া দুটো ঠিক তিল পিঠের মত ফোলা অবস্থায় মুখোমুখি একে অপরের সাথে যুক্ত হয়ে আছে। চেরার উপরে, গুদের মুকুট হয়ে শোভা পাচ্ছে পাকা আঙ্গুর ফলের মত টলটলে, রসালো একটা ভগাঙ্কুর, যা কিছুটা কালচে রঙের। গুদের ফুটোর সামনে দু’দিকে দুটো মাঝারি মাপের পাঁপড়ি দুটো রতিরসে চ্যাটচেটে হয়ে একে অপরের সাথে লেপ্টে আছে। গুদের চেরাটা তারপর লম্বা হয়ে নিচে নেমে মিশে গেছে ওর পোঁদের টাইট ফুটোটার সাথে।

রুদ্রকে ওভাবে গভীর মনযোগ সহকারে নিজের গুদটার দিকে তাকিয়ে থাকতে দেখে মালতি চেহারাটা লজ্জায় লালাভ করে বলল -“কি দেখতিছেন বাবু অমুন ক্যরি…! আমার লজ্জা করে না বোধায়…!”

“উঁউঁউঁহ্হ্হ্…! মাগী এসেছো চোদাতে ! আর গুদটার দিকে তাকালে তোমার লজ্জা করে…! মাগী আজ তোমার লজ্জা তোমাকে চুদে খলখলিয়ে দিয়ে তোমার গুদ দিয়ে বের করে দেব…” -রুদ্র মালতির ছেনালি দেখে কপট রাগ দেখালো।

“সে আপনে যা পারবেন করবেন…! কিন্তু ক্যামুন দেখলেন মাঙটো…! আপনের কোলকেতার বৌদির মুতুন সোঁদর আমার মাঙ…?” -মালতির ছেনালি যেন কমতেই চায় না।

“না গো মালতিদি…! তোমার গুদটা আমার বৌদির গুদের চাইতে অনেক সুন্দর। এমন একটা সুন্দর, রসালো, ভাপা পিঠের মত গুদ চুদতে পাবো কল্পনাও করিনি…” -রুদ্র মালতির গুদের প্রশংসা করল।

“ধেৎ, আপনের খালি মিত্তে কথা…! উসব বাদ দ্যান…! এব্যার মুন দি মাঙটোকে চুদেন তো…!” -মালতি অধৈর্য হয়ে পড়ছিল।

“কি…! চুদব…? এত তাড়াতাড়ি…! এমন মাখনের মত একটা গুদ পেয়েও সেটাকে প্রাণ ভরে না চুষেই চুদতে লাগব…! না, মালতিদি, না… আগে তোমার গুদটা চুষে তোমার গুদের রস খাবো, তারপর তোমাকে আমার বাঁড়া চোষাবো। তারপর তোমার গুদে বাঁড়া দেব…” -রুদ্র মালতির রস চ্যাটচেটে গুদের চেরা বরাবর হাত বুলাতে লাগল।

রুদ্রর কথা শুনে মালতি বেবাক হয়ে গেল। কেউ গুদ চুষলে নাকি খুব সুখ হয়, মালতি ওর এক সখির কাছে শুনেছিল। কিন্তু স্বামী-ভাগ্য তেমন না হওয়াই গুদে চোষনটা কোনো দিনই সে পায়নি। আর বাড়ীর কাজকরানি হয়ে রাইবাবুকেও বলতে পারেনি -‘বাবু, মাঙটো একবার চ্যুষি দ্যান…’ তাই আজ রুদ্রর মুখ থেকে গুদ চোষার কথা শোনা মাত্র মালতির গুদটা থেকে কল কল করে রস কাটতে লাগল। “যা করতি চান করেন বাবু, তাড়াতাড়ি করেন… আমার আর তর সইতিছে না গো…” -মালতি ব্যকুল হয়ে উঠেছে।

“তাই নাকি গো আমার খানকি দিদি…! আর তর সইছে না…! তাহলে তো তোমাকে আর কষ্ট দেওয়া ঠিক হবে না…” -রুদ্র মালতির পা দুটোকে দুদিকে ফেড়ে মাঝে হাঁটু মুড়ে উবু হয়ে বসে পড়ল। মাথাটা নামিয়ে মুখটা মালতির গুদের সামনে আনতেই একটা ঝাঁঝালো গন্ধ এসে রুদ্রর নাকে ধাক্কা মারল।

সেই গন্ধে মাতাল হয়ে রুদ্র নিজের ঠোঁটদুটো গুঁজে দিল মালতির কাতলা মাছের মুখের মত খাবি খেতে থাকা গুদের ফুটোর ভেতরে। গুদে রুদ্রর আগ্রাসী ঠোঁটের স্পর্শ পাওয়া মাত্র মালতি ইঈঈঈঈইইইইর্রর্রর্র-রিইইইইই করে চাপা শীৎকার দিয়ে উঠল -“আআআআহ্হ্হ্ম্ম্ম্ম্ম্ম্ম্ম্ম্ম্ বাবুঊঊঊঊ…! চুষেন বাবু চুষেন…! মাঙটোকে আচ্ছা সে চুষেন…! আপনের মালতিকে সুখ দ্যান… মালতি জি সুখের কাঙাল গো বাবু…! সারা জীবুন চুদুন সুখ পায়নি আপনের মালতি… আইজ রেইতে সারা জীবুনের সুখ একসাথে দিয়ি দ্যান বাবু… চুষেন… কুঁটটোকে চাটেন বাবুঊঊঊ….”

গুদে মুখ লাগানো মাত্র মালতির এমন উত্তেজনা রুদ্রকেও জন্তুতে পরিণত করে দিল। ভ্যাকুয়াম ক্লিনারের মত যান্ত্রিক গতিতে রুদ্র মালতির গুদটা চুষতে লাগল। গুদ-মুখের মাঝারি পাঁপড়ি দুটোকে মুখে নিয়ে আচার চোষা করে চুষতে চুষতে রুদ্র মালতিকে যৌনতার শিখরে তুলে দিতে লাগল। যতই সে গুদটা চোষে ততই কলকল করে কামরস নিঃসৃত হতে থাকে। বর্ষার আকাশে তৃষ্ণার্ত চাতকের মত রুদ্র সেই কামরসের প্রতিটা ফোঁটা পান করতে থাকে অমৃত সুধা মনে করে। গুদ চুষতে চুষতে রুদ্র যেমনই জিভটা মালতির ভগাঙ্গুরে স্পর্শ করায়, সঙ্গে সঙ্গে মালতি গলা কাটা মুরগির মত ছটফট করে ওঠে। মালতির এরকম দুর্বার যৌনতা দেখে রুদ্র অবাক হয়। এই মহিলার সন্ধান যদি ‘নটি আমেরিকা’-র প্রোডিউসার একবার পেয়ে যায়, তাহলে তাদেরও ভাগ্য খুলে যাবে। এমন একটা অনন্য যৌনতার অধিষ্ঠাত্রী দেবীকে রমন করতে পাবার সুযোগ পেয়ে রুদ্র নিজের ভাগ্যকে বাহবা দেয় মনে মনে। নিঃসন্দেহে মালতি স্কোয়ার্ট করবেই। তাই ওকে ফিনকি দিয়ে রাগ মোচন করার সুখটুকু পাইয়ে দিতে রুদ্র জিভের ডগা দিয়ে মালতির টলটলে, রসাল, চেরিফলের মত ভগাঙ্কুরটা তীব্র গতিতে এলোপাথাড়ি চাটতে লাগল। সেই সাথে ডান হাতের মধ্যমা আর অনামিকা আঙ্গুল দুটো এক সাথে মালতির গুদের ফুটোয় ভরে দিয়ে এক্সপ্রেস ট্রেনের পিস্টনের গতিতে হাতটা আগু-পিছু করে ওকে আঙ্গুলচোদা দিতে লাগল।

ভগাঙ্কুরে উদ্দাম চাটন আর গুদে যান্ত্রিক আঙ্গুলচোদা পেয়ে মালতি ধড়ফড় করে উঠল -“ও বাবু গো…! ও বাবু…! ইয়া ক্যামুন সুখ দিতিছেন বাবু…! আমি জি সুখে ম্যরি যাব বাবু…! এত সুখ দিয়েন না বাবু…! কপালে সহিবে না গো আমার…! ও ভগমাআআআআন… আমি সুখে মইরিই যাব… চাটেন বাবু… কুঁটটো ভালো ক্যরি চাটেন…! ও ভগমাআআআআন…!!!!”

রুদ্র কোনো কথা না বলে মন ভরে মালতির গুদটা চুষাতেই নিমজ্জিত থাকল। এমন উগ্রতার সাথে সে কোনোদিন লিসার গুদটাও চোষে নি। গুদ চুষে আঙ্গুলচোদা দিতে দিতে রুদ্র এবার বামহাতটা মালতির পেট বেয়ে উপরে তুলে ওর ডান মাইটা ধরে পকাম্ পকাম্ করে টিপতে লাগল। কখনও বা মাইয়ের বোঁটাটায় চুড়মুড়ি কাটতে লাগল। একই সঙ্গে ভগাঙ্কুরে উগ্র চাটন, গুদের ফুটোয় ক্ষিপ্র আঙ্গুলচোদন আর মাইয়ে এবং বোঁটায় রাক্ষুসে নীপিড়ন—এই ত্রিমুখী উত্তেজনা মালতির মত উদ্ভিন্ন যৌবনা যুবতীর পক্ষে বেশীক্ষণ সহ্য করা সম্ভব হলো না। “উরি… উর্রর্র-রিঈঈঈ…” -করে শীৎকার করতে করতেই পোঁদটা চেড়ে গুদটা চিতিয়ে দিয়ে ফর্ ফর্রর্রর্ করে পিচকারী দিয়ে জল খসিয়ে মালতি একটা জবরদস্ত রাগ মোচন করে পোঁদটা ধপাস্ করে বিছানায় পটকে দিল।

ফিনকি দিয়ে বেরিয়ে আসা ওর গুদের সেই ফল্গুধারা রুদ্রকে পুরো স্নান করিয়ে দিয়ে বিছানার চাদরে পড়ে বিছানাটাকে ভিজিয়ে দিল। মালতির গুদ থেকে এতটাই জল বেরিয়েছে যে বিছানাটা বেশ ভালো রকমে ভিজে গেল। তা দেখে রুদ্র চিন্তায় পড়ে গেল -‘মাগীকে বিছানায় চুদলে বিছানায় আর শোয়া যাবে না।’ তাই ওকে ডাক দিল -“মালতিদি…! ও মালতিদি…!”

জীবনে প্রথমবার এমন একটা পূর্ণতৃপ্তি দায়ক রাগ মোচন করে সীমাহীন সুখে আচ্ছন্ন মালতি কথা বলারও পরিস্থিতিতে ছিল না তখন। ও কথা বলছে না দেখে রুদ্র ওর মাই দুটোকে দুহাতে সজোরে টিপে ধরে আবার ডাক দিল। মাইয়ে অমন পাশবিক টিপুনিতে এবার মালতি ওঁওঁওঁওঁওঁ করে উঠল।

“চলো, নিচে চলো…! কি করলে বলতো বিছানাটার অবস্থা…! পুরো ভিজিয়ে দিয়েছো একেবারে…! তোমাকে এখানো চোদা যাবে না। নইলে বিছানায় শুতেই পারব না। নিচে তোমাকে উল্টে-পাল্টে থেঁতলে-থুঁতলে চুদে তোমার গুদের কিমা বানাবো আজ…” -রুদ্র তখনও মালতির ভেঁপু দুটো সজোরে পঁক পঁক করে বাজাতেই থাকল।

ওভাবে পিচকারি দিয়ে জল খসিয়ে বিছানাটাকে জলাময় করে দিয়ে মালতিও লজ্জায় মাথা নামিয়ে নিল -“আমি কি করব তা…! আপনি য্যামুন ক্যরি মাঙে আঙ্গোলচোদা দিলেন… তাও আবার কুঁটটো অমুন ক্যরি চুষতে চুষতে… আমার কি দোষ…! আমার জি ওমনি ক্যরি জল খসবে, আমি কি জানতাম…!”

রুদ্র আর কথা বাড়ালো না। মালতিকে নিচে নামিয়ে এনে মেঝেতে বসে পড়তে বলল। মালতি হাঁটু ভাঁজ করে পায়ের পাতার উপর নিজের লদলদে পোঁদটা পেতে বসে পড়ল। ওর মাই দুটো নিতান্তই মাধ্যাকর্ষণ টানে হালকা একটু ঝুঁকে গেছে। কিন্তু তবুও মাইদুটো দেখে মনে হচ্ছে যেন দুটো গোল গোল ডাব গাছ থেকে ঝুলছে। রুদ্র ওর সামনে দাঁড়িয়ে ওকে নির্দেশ দিল -“নাও মালতিদি, এবার তুমি আমার বাঁড়াটা চুষে আমাকে তৃপ্তি দাও। তবে আগে ট্রাউজ়ার-জাঙ্গিয়াটা খুলে ফেলো….”

মালতি রুদ্রর ট্রাউজ়ারের এ্যালাস্টিকের ভেতরে দুদিকে দুহাত ভরে নিচে টান মেরে ওটাকে রুদ্রর হাঁটুর কাছে নামিয়ে দিল। রুদ্র পায়ে পায়ে ওটাকে পুরো খুলে দিল। মালতির চোখ দুটো তখন আঁটকে আছে রুদ্রর জাঙ্গিয়ার মাঝের উঁচু অংশটায়। কি ভয়ানক ভাবে সেটুকু ফুলে আছে ! মনে হচ্ছে জাঙ্গিয়ার ভেতরে একটা স্বর্ণগোধিকা ঘাপটি মেরে বসে আছে। মালতিকে জাঙ্গিয়ার ভেতরে নিজের বাঁড়ার দিকে ওভাবে তাকিয়ে থাকতে দেখে মুচকি হেসে রুদ্র বলল -“অমন হাঁ করে কি দেখছো…! জাঙ্গিয়াটা তাড়াতাড়ি খোলো…!”

মালতি একটা ঢোক গিলে এবার জাঙ্গিয়াটাকেও টেনে নামাতেই রুদ্রর আইফেল টাওয়ারের মত টনটনে, লম্বা মোটা বাঁড়াটা বর্ষাকালের প্রাণচঞ্চল সোনা ব্যাঙের মত করে তড়াক করে লাফ মেরে বাইরে বেরিয়ে এলো, যেন একটা মোটা তারের স্প্রীংকে প্রবল চাপে চেপে রাখার পর আচমকা সেই চাপ আলগা করে দেওয়া হয়েছে। কলাগাছের মত লম্বা, মোটা একটা পুরুষাঙ্গকে চোখের সামনে এভাবে আচমকা লাফিয়ে উঠতে দেখে মালতি কিছুটা হতবম্ব হয়ে গেল। সন্ধে বেলা বিলের ধারে রুদ্রর বাঁড়াটা হাতে নেড়ে-চেড়ে দেখলেও বাঁড়াটা সম্পূর্ণ দেখতে পায় নি। এবার বাঁড়াটার পূর্ণ স্বরূপ দেখে প্রকৃত অর্থেই মালতির চোখদুটো চড়কগাছ হয়ে গেল -“ওওওরে বাপ রেএএএ…! ইয়্যা কি আপনের লওড়া ! না খুঁটি গো বাবু…! সন্ধ্যাতে যা দ্যেখ্যাছিল্যাম, আখুন তো তার চাহিতেও ভয়ানুক লাগতিছে গো…! ই অজগর সাঁপকে মাঙে কি লিতি পারব…!”

“পারবে, পারবে, ঠিক পারবে। আগে একটু চোষো তো…! আর হ্যাঁ, বার বার লওড়া লওড়া বলবে না, বাঁড়া বলবে। নাও এবার একটু সুখ করে চোষো তো বাঁড়াটা…! -রুদ্র মালতির মাথার পেছনে ডানহাতটা রেখে ওর মাথাটাকে সামনে মালতির মুখের দিকে তাক করে থাকা নিজের বাঁড়াটার দিকে টেনে নিল একটু।

মালতি তখনও রুদ্রর রাক্ষুসে বাঁড়াটাকে অবাক বিস্ময়ে দেখতেই থাকল। চ্যাপ্টা, মাংসল বাঁড়াটার গায়ে সরু সরু শিরা-উপশিরা শাখা-প্রশাখা নদীর মত ছড়িয়ে রয়েছে। তলার মূত্র বা বীর্যনালীটা একটা মোটা পাইপের মত বাঁড়ার গোঁড়া থেকে ডগার দিকে প্রসারিত হয়ে আছে। আর তীব্র যৌন উত্তেজনায় টনটনিয়ে থাকা বাঁড়ার মুন্ডিটা ডগার চামড়া ভেদ করে বেশ কিছুটা বেরিয়ে আছে। ঈষদ্ কালচে মুন্ডিটার ডগায়, ঠিক মাঝ বরাবর জায়গায় বীর্য নির্গমণের ছিদ্রটা বেশ বড়। সেই ছিদ্র দিয়ে এক ফোঁটা মদনরস বেরিয়ে এসে ঘরের টিউব লাইটের আলোয় শীতের সকালের সূর্যস্নাত শিশির বিন্দুর মত ঝিকমিক করছে। মালতিকে সেই মদনরসের দিকে স্থির দৃষ্টিতে তাকিয়ে থাকতে দেখে রুদ্র বলল -“জিভ দিয়ে চেটে ওটুকু মুখে নিয়ে গিলে নাও। দেখবে ভালো লাগবে।”

মালতি তখন রুদ্রর বিরাটাকায় মাংসদন্ডের দ্বারা পূর্ণরুপে হিপনোটাইজ়ড্ হয়ে রুদ্রর হাতে কাঠপুতলি হয়ে গেছে। রুদ্রর নির্দেশ অক্ষরে অক্ষরে পালন করে বাঁড়াটাকে ডান হাতে মুঠো করে ধরে জিভটা বড় করে বের করে বাঁড়ার মুন্ডিটার উপরে আলতো করে চালিয়ে মদনরসটুকু টেনে নিল নিজের উত্তপ্ত মুখের ভেতরে। সেরকম কোনো স্বাদ-গন্ধ না পেলেও নিতান্তই যৌন উত্তেজনার বশে মদনরসের সেই ফোঁটাটা চাখতে মালতির ভালই লাগল। পরবর্তী ধাপ হিসেবে সে রুদ্রর বাঁড়াটা মুখে ভরে নিতে গেলে রুদ্র ওকে থামিয়ে দিল -“আরে এত তাড়া কিসের..! সারা রাত পড়ে আছে তো আমাদের হাতে। আগে পুরো বাঁড়াটা ভালো করে চাটো না মালতিদি…! বিচি দুটোকেও চেটে-চুষে তারপর বাঁড়াটা মুখে নেবে…!”

“সারা রেইত থাকলিও আমার জি তর সহে না বাবু…! আপনের বাঁড়াটো মাঙে না লিয়া পর্যুন্ত মুনে শান্তি পাবো না আমি…!” -মালতি বিরক্তি প্রকাশ করে বাঁড়াটাকে উপরে চেড়ে তুলে বিচি-বাঁড়ার সংযোগস্থলের কোঁচকানো চামড়ার উপরে নিজের খরখরে জিভটা স্পর্শ করিয়ে চাটতে চাটতে একেবারে বাঁড়ার ডগা পর্যন্ত এসে তারপর মুন্ডির তলার সেই পুরুষ বশ করা অংশটায় জিভের ডগাটা বার কয়েক ফিরিয়ে দিল।

নিজের শরীরের সবচাইতে স্পর্শকাতর অংশে একটা গ্রাম্য কামদেবীর এমন শিহরণ জাগানো চাটন খেয়ে রুদ্র সুখে দিশেহারা হয়ে গেল। “মালতিদিইইইইই….” -বলে একটা লম্বা শীৎকার দিয়ে সুখের আতিশয্যে রুদ্র মাথাটা পেছনে হেলিয়ে দিল। মালতি রুদ্রর বাঁড়ার গায়ে বারংবার চাটন সুখ দিতে দিতে হঠাৎ ওর বিচি জোড়ার মাঝে জিভের স্পর্শ দিয়ে বিচিদুটোকেও চাটতে লাগল। গ্রামের মেয়ে হলেও এটুকু মালতি ভালই জানে যে বাঁড়ায় একটা কামুকি রমণীর হাতের ঘর্ষণ যে কোনো পুরুষকেই চরম সুখ দিতে সক্ষম। তাই বিচি জোড়া চাটা-চোষার সময় রুদ্রর বাঁড়ায় হাত মেরে মেরে ওকে সুখের আরও একটা ধাপ উপরে তুলে দিতে লাগল। রুদ্রর মুখ থেকে তখন ইস্স্শ্শ্শ…. স্স্স্স্শ্শ্শ…. ওম্ম্ম্ম্ম্ম্ম্….. আওয়াজের সুখের শীৎকার বের হতে লেগেছে। রুদ্রকে ওভাবে সুখ নিতে দেখে মালতিরও বেশ ভালো লাগতে লাগল। সে আরও উদ্যমে রুদ্রর বিচি-বাঁড়া চাটতে লাগল।

প্রায় মিনিট পাঁচেক ধরে এভাবে বিচি আর বাঁড়াটা চেটে চেটে রুদ্রকে এক অনির্বচনীয় সুখ দিয়ে এবার মালতি মুখটা বড় করে হাঁ করে রুদ্রর টগবগে, টাট্টু ঘোড়ার মত বাঁড়াটাকে মুখে পুরে নিল। রুদ্র নিজেকে পূর্ণরূপে মালতির হাতে সঁপে দিয়ে হাত দুটো পেছনে নিজের পোঁদের তালের উপর রেখে বাঁড়া চোষার সুখটুকু আয়েশ করে ভোগ করতে লাগল।

কিন্তু ওর বাঁড়াটা লম্বা হওয়ার পাশাপাশি এতটাই মোটা ছিল যে মুখে নিয়ে ওটাকে চুষতেও মালতির যথেষ্টই অসুবিধে হচ্ছিল। বাঁড়াটা কোনো মতে অর্ধেকটা মুখে নিয়েই মাথাটাকে আগে-পিছে করে চুষতে লাগল। একটা প্রকৃত মরদের দমদার একটা বাঁড়া চোষার অভিজ্ঞতা মালতিরও বেশ ভালই লাগতে লাগল। যেন একটা মোটা লম্বা আইসক্রীম চুষছে সে। যত চোষে তত রস বের হতে থাকে ওর মুখ থেকে। সে মুখটাকে আরও একটু বড় করে খুলে বাঁড়াটার আরও কিছুটা অংশ মুখে নেবার চেষ্টা করতে লাগল।

মালতির এই আগ্রাসন রুদ্রর মনেও হিংস্রতা বাড়াতে লাগল। ওর মাথাটা দুহাতে শক্ত করে ধরে কোমরটা সামনের দিকে গাদন মারতে মারতে একটু একটু করে আরও বেশ কিছুটা অংশ সে ওর মুখে ঠুঁসে দিল। আট ইঞ্চি লম্বা, হোঁৎকা মোটা একটা বাঁড়ার দুই তৃতীয়াংশ মুখে ঢোকায় মালতির দম আঁটকে আসছিল। শ্বাস নিতে ওর নিদারুন কষ্ট হলেও সে মুখটা টেনে নেবার কোনো লক্ষ্মণ দেখালো না। আর সেটাই রুদ্রকে আরও পাশবিক করে তুলল। দুই হাতে মালতির পেছনের চুল গুলোকে শক্ত করে মুঠো করে ধরে নিজের কোমরটা আরও সজোরে গেদে ধরল মালতির চেহারার উপর। ওর আট ইঞ্চির তাগড়া, লৌহদন্ডসম ভীমের গদা বাঁড়াটা পড় পড় করে মালতির মুখটাকে ফেড়ে পুরোটা ঢুকে গেল মুখের গভীরে। মুন্ডিটা মালতির গ্রাসনালী ফুঁড়ে বেশ খানিকটা চলে গেল গলার ভেতরে। ওর বাঁড়ার চাপে মালতির গলাটা ফুলে ঢোল হয়ে যাচ্ছিল, যেটা বাইরে থেকেই বোঝা যাচ্ছিল।

কিন্তু একটা পূর্ণরূপের তৃপ্তিদায়ক চোদনের পরম সুখ লাভ করার হাতছানির বশবর্তী হয়ে মালতি রুদ্রকে ন্যূনতম বাধা দেবার পরিস্থিতিতেও ছিল না। সে যেন একটা জাপানী ফাক-ডল, যার সাথে যা ইচ্ছে তাই করা যায়। রুদ্রও মালতির উপরে নিজের অমানবিক যৌন আচার চালিয়ে যাচ্ছিল। অমন একটা প্রকান্ড পুরুষাঙ্গ দুর্বিষহ ঠাপে মালতির মুখটাকে চুদে হাবলা বানিয়ে দিচ্ছিল। মালতির চোখদুটো টেনিস বলের মত ফেটে পড়তে চাইছিল, চোখের কোনা দিয়ে নদীর মত জল গড়িয়ে পড়ছিল, বারবার মালতির দম আঁটকে যাচ্ছিল, তবুও সে রুদ্রকে নিজের মুখটা চুদতে দিতে বাধা দিচ্ছিল না। রুদ্র বামহাতে মালতির মাথাটা নিজের তলপেটে সেঁটে ডানহাতে ওর বাম মাইটাকে পিষে পিষে টিপতে লাগল। কখনওবা মাইয়ের উপরে চটাস্ চটাস্ করে সজোরে থাপ্পড় মেরে মেরে মাইটাকে পঁক পঁকিয়ে টিপেই যাচ্ছিল। মুখে অমন দশাসই বাঁড়ার আমূল ঠাপের চোটে মালতির মুখ থেকে তীব্র আর্তনাদের করুন গোঙানি বের হচ্ছিল, আর ওর মুখ থেকে দলা দলা লালারস থোকা থোকা হয়ে বের হয়ে গড়িয়ে পড়ছিল ওর ডাঁসা বাতাপি লেবু দুটোর উপরে।

এভাবে প্রায় পাঁচ-সাত মিনিটের নারকীয় মুখচোদার পর্ব শেষ করে রুদ্র মালতির মুখ থেকে বাঁড়াটা বের করে নিয়ে ওকে চেড়ে তুলল -“আয়, খানকি মাগী এবার বাঁড়াটাকে তোর গুদের স্বাদ চাখাবো।”

মালতি তখনও কামারশালার হাপরের মত হাঁপাচ্ছিল। রুদ্র ওকে কোলে তুলে তাকে বিছানার কিনারায় পোঁদটা রেখে পা দুটো ঝুলিয়ে শুইয়ে দিল। তারপর ওর বাম পা টাকে ভাঁজ করে খাটের উপরে তুলে দিয়ে ডান পা টাকে নিজের বুকের উপরে সোজা করে তুলে নিল। মালতির উপসী গুদটা বাঁড়া গেলার তাড়নায় পচ্ পচ্ করে রতিরস কাটলেও রুদ্র নিতান্তই চোদন ক্রীড়ার উপাচার স্বরূপ কিছুটা থুতু মালতির গুদের উপরে ফেলে ডান হাতে নিজের বাঁড়াটা গোঁড়ায় ধরে মুন্ডি দিয়ে সেই থুতুটুকু রগড়ে রগড়ে গুদের ঠোঁটের চারিদিকে ভালো করে মাখিয়ে দিতে লাগল। গুদের উপরে একটা দাঁতাল বাঁড়ার ঘর্ষণ মালতিকে আরও উত্তেজিত করে তুলছিল। বাঁড়াটা গুদে না ঢোকা পর্যন্ত যেন ওর স্বস্তি নেই -“বাল কি করতিছেন তখুন থ্যেকি…! বাঁড়াটো ভরি দ্যান ক্যানে…! এব্যার কি পূজ্যা করতি হবে নিকি আপনের বাঁড়ার…?”

“খুব ছটফটানি লেগেছে দেখছি মাগী তোর…! মাগী সব কুটকুটি মেরে দেব তোর রে শালী রেন্ডিচুদি…! এমন চোদা চুদব যে মাগী স্বর্গে চলে যাবি… নে দিচ্ছি আমার গদা তোর গুদে, নে, নে রে শালী চুতমারানি…” -রুদ্র বাঁড়ার মুন্ডিটা মালতির জবজবে গুদের মুখে সেট করে কঁক্ করে একটা পেল্লাই ঠাপ মেরে দিল।

মালতির গুদটা আচোদা না হলেও রাইরমন বাবুর ইঁদুরের সাইজ়ের বাঁড়াটা গুদটাকে রুদ্রর বিশালাকায় বাঁড়ার সহজ গতায়তের পক্ষে যথেষ্ট বড় করে দিতে পারে নি। তাই অমন একটা প্রকান্ড ঠাপের পরেও রুদ্রর আট ইঞ্চি লম্বা, রগচটা, মাংসল বাঁড়াটা কোনো মতে অর্ধেকটাই ঢুকতে সক্ষম হলো মালতির টাইট গুদের ফুটোর ভেতরে। কিন্তু তাতেই মালতি এমন তীব্র ভাবে চিৎকার করে উঠল, যেন ওর গুদে বাঁড়া নয়, আস্ত একটা চিমনি ভরে দিয়েছে কেউ -“ওওওওও বাবা গোওওওওও…. ম্যরি গ্যালাম মাআআআআআআ….. ওরে আমার মাঙে পোল ভ্যরি দিলে গো মাআআআআআ…. ও ভগমাআআআআআন্…. ফ্যেটি গ্যালো গোওওওও… মাঙটো ভ্যেঙ্গি গেলওওওওওওও…. ম্যরি গ্যালাম বাবা গোওওওওওওও….”

রুদ্র জানে ঘর সাউন্ড প্রুফ, মানে একটুও শব্দ বাইরে বেরবে না। আর লিসাও পাশে ঘুমের ওষুধ খেয়ে আধমরা হয়ে পড়ে আছে। অর্থাৎ মালতির এই চিৎকার শোনার কেউ নেই। তাই সে মালতিকে গলা ফেড়ে চিৎকার করার সুযোগ দিল। অসহ্য ব্যথায় মালতি বাম উরুটা ডান উরুর সঙ্গে জোড়া লাগিয়ে দিয়েছিল। রুদ্র মালতিকে প্রাথমিক ঝটকাটা সামলে নেবার জন্য কিছুটা সময় দিয়ে বাম উরুটাকে আবার ফেড়ে ধরে ওটাকে চেপে বিছানার সঙ্গে সেঁটে ধরে রাখল। তাতে ওর গুদমুখটা কিছুটা হলেও খুলে গেল। তখন রুদ্র কোমরটাকে একটু পেছনে এনে আবার আর একটা পাহাড় ভাঙা ঠাপ মেরে নিজের কামানের মত বাঁড়াটা আমূল বিঁধে দিল মালতির তপ্ত, পিচ্ছিল, টাইট গুদের ভেতরে। এমন একটা বিরাসি সিক্কার ঠাপের ধাক্কায় মালতির ভারিক্কি মাই জোড়া তড়াক্ করে লাফ্ফিয়ে উঠল। এদিকে পুরো বাঁড়াটা গুদে ঢুকার ফলে মালতি আরও তীব্র স্বরে চিৎকার করে উঠল। যদিও রুদ্র তাতে তেমন ভ্রূক্ষেপ দেখালো না। বরং সঙ্গে সঙ্গেই ঠাপের ঝটকা শুরু করে দিল। প্রথম প্রথম দুহাতে মালতির দুটো পা ধরে রাখার কারণে সে খুব একটা দমদার ঠাপ মারতে পারছিল না। কিন্তু এভাবে কিছুক্ষণ ঠাপ মেরে চোদার পর যখন মালতির গুদটা ওর বাঁড়ার পক্ষে উপযুক্ত পরিমাণে খুলে গেল, তখন রুদ্র মালতির ডান পা টাকেই দুহাতে পাকিয়ে ধরে কোমরটাকে গদাম গদাম করে আছাড় মারতে লাগল মালতির তলপেটের উপরে।

প্রতিটা ঠাপেই বাঁড়াটা মুন্ডির গোঁড়া পর্যন্ত বের হয়ে পরমুহূর্তেই আবার সজোরে গোঁত্তা মারছিল মালতির রসের খনি, চমচমে গুদের গলির ভেতরে। রুদ্রর মনে হচ্ছিল ওর আখাম্বা বাঁড়াটা একটা বাঁশের মত যেন নরম কিন্তু গরম একদলা কাদার মধ্যে ঢুকছে আর বের হচ্ছে। মালতির গুদটা ওর বাঁড়ার পক্ষে তখনও যথেষ্টই টাইট মনে হচ্ছিল রুদ্রর। সে কারণেই মালতিকে চুদে ওর নিদারুন সুখ হচ্ছিল। এমন একটা চামকি গুদ চুদার সৌভাগ্য পেয়ে রুদ্র গুদটার প্রশংসা করতে ভুল করল না -“কি গুদ পেয়েছো মালতিদি একখানা…! তোমার গুদ চুদতে পেয়ে আমার জন্মলাভ সার্থক হলো আজ। বিধাতার পরম কৃপা আমার উপরে যে তোমার মত কামুকি একটা চামরি গাইকে চুদতে পেলাম…! নাও মালতিদি… প্রাণ ভরে আমার বাঁড়ার চোদনসুখ উপভোগ করো…”

“তাই নিকি বাবু…! আমার মাঙটো চ্যুদি খুব সুখ প্যেতিছেন…! তাইলি ভালো ক্যরি চুদেন বাবু…! মাগীর সব কুটকুটি মিঁট্যায়ঁ দ্যান আইজ… আপনেও আইজ আমাকে চ্যুদি চ্যুদি মুনের সাধ মিট্যায়ঁ ল্যান…” -মালতিও ছেনালিপনায় কম যায় না।

মালতির পক্ষ থেকে গ্রীন সিগন্যাল পেয়ে রুদ্র যেন যন্ত্রে পরিণত হয়ে গেল। নিজের কোমরটাকে যান্ত্রিক গতিতে আগে পিছে করে বাঁড়াটাকে সম্পূর্ণটা মালতির রসমালাই গুদে পুঁতে পুঁতে চুদতে লাগল। ওর সেই তুমুল ঠাপের ধাক্কায় মালতির শরীরটা রুদ্রর থেকে দূরে সরে যেতে চাইছিল, কিন্তু রুদ্র শক্তহাতে ওর ডান উরুটা পাকিয়ে ধরে রাখার কারণে মালতি পিছিয়ে যেতে পারছিল না। ফলত সেই ধুমধাড়াক্কা ঠাপের ধাক্কা বেরিয়ে আসছিল মালতির ডবকা, বাতাপি লেবুর সাইজ়ের মাই জোড়া হয়ে। তাতে মালতির মাই দুটোতে যেন উথাল পাথাল শুরু হয়ে গেল। মাইয়ের সেই লম্ফ-ঝম্ফ দেখে রুদ্র ডানহাতটা মালতির উরু থেকে সরিয়ে নিয়ে ওর বাম মাইটাকে চটকাতে চটকাতেই ওকে সমান তালে ঠাপাতে থাকল। মালতির টাইট গুদের ভেতরের এবড়ো-খেবড়ো দেওয়ালের ঘর্ষণ বাঁড়ায় পেয়ে রুদ্র চোদন সুখে ভাসতে ভাসতে স্বর্গসুখ লাভ করতে লাগল।

এদিকে মালতিও চোদনের মত একটা চোদন পেয়ে যৌনসুখের শিখরে পৌঁছে যেতে লাগল। নিজের চরম সুখের সে নানান সুরের যৌন শীৎকারের মাধ্যমে বহিঃপ্রকাশ করতে লাগল -“আঁম্ম্ম্ম্ম্…. ওঁম্ম্ম্ম্ম্… ওঁহঃ.. ওঁহঃ… ও ভগমান…! চুদেন বাবু…! চুদেন…! আচ্ছাসে চুদেন… চ্যুদি চ্যুদি আমার মাঙটোকে চাটনি বানাইঁ দ্যান বাবু…! চুদেন চুদেন চুদেন…! থামিয়েন না বাবু… এক বারও থামতে পাবেন নি আপনে…চুইদতেই থাকেন বাবু…! চ্যুদিই যান… চুদেন, চুদেন, চুদেন, আরও জোরসে চুদেন বাবু, জোরে জোরে ঠাপান…! ওঁওঁওঁওঁওঁঙ্ঙ্ঙ্… ওঁওঁওঁওঁম্ম্ম্ম্ম্…. আঁআঁআঁআঁহ্হ্হ্হঃ… আহঃ… আঙ্ঙ্ঙ্চ্চ্ছ্শ্শ্শ্শ…”

মালতির ছটফটানি রুদ্রকে উত্তরোত্তর উত্তেজিত করতে লাগল। সেই উত্তেজনার ঢেউ ওর বাঁড়া বেয়ে আছড়ে পড়তে লাগল মালতির রসসিক্ত, চামকি গুদের ভেতরে। তীব্র দুলকি চালে ঠাপ মেরে মেরে রুদ্র মালতিকে অবিরাম চুদে যেতে থাকল। গুদের ভেতরে বাঁড়ার গমনাগমণের ফলে চোদনক্রীড়ার সমধুর ফচর ফচর শব্দ বের হতে লাগল। রুদ্রর শক্ত তলপেট মালতির গুদের লদলদে বেদীর উপরে আছড়ে আছড়ে পড়ার কারণে তীব্র আওয়াজের ফতাক্ ফতাক্ থপাক্ থপাক্ শব্দ হতে লাগল। পাশে লিসা তখনও নিথর হয়ে ঘুমে নিমজ্জিত। তবে অমন দিক্-বিদিক জ্ঞান শূন্যকারী চোদনের কারণে খাটটা দুলে উঠলে লিসা ঘুমের মাঝেই বার কয়েক আম্ম্ম্ম্ম্… করে আওয়াজ করল। যদিও সে আওয়াজকে গুরুত্ব দেবার মত পরিস্থিতিতে রুদ্র বা মালতি কেউই ছিল না।

রুদ্র আবার মালতির উরুটাকে দুহাতে পাকিয়ে ধরে তুমুল ঠাপের উদ্দাম চোদন শুরু করে দিল। ওর আট ইঞ্চির ডান্ডাখানা মালতি নিজের সর্বগ্রাসী গুদের ভেতরে গিলে ঠাপ খেতে থাকল। চোদন সুখের উত্তেজনায় মালতি নিজেই নিজের মাইদুটোকে দুহাতে টিপতে লাগল। এমন গুদের স্বাদ পেয়ে রুদ্রও বেসামাল হয়ে গেল -“ওহঃ, কি গুদ চুদছি একখানা মাইরি…! এত টাইট্…! এত রসালো…! এত গরম…! মাগী তোর গুদটা মনে হচ্ছে আমার বাঁড়াটাকে গলিয়ে দিতে চাইছে…! এত কিসের গরম রে চুতমারানি তোর গুদের…! নে, আজ সব গরমি দূর করে দেব…! খানকি মাগী, চুদে আজ তোকে বৃন্দাবন পাঠিয়ে দেব। নে, নে শালী বারোভাতারি…! চোদন চাইছিলিস না তুই…! নে রে রেন্ডিচুদি, চুদে চুদে তোর গুদকে আজ ইঁদারা বানিয়ে দেব। নে, নে, নে মাগী গুদমারানি…! মারা তোর গুদ আমাকে দিয়ে…”

মালতিও তখন উত্তেজনার তুঙ্গে পৌঁছে গেছে। ওর তলপেটটা চরমরূপে মোচড় দিচ্ছে। একটা ভারী চ্যাঙড় যেন তলপেটটাকে ফুলিয়ে তুলেছে। ওর শ্বাস থেমে আসছে। রুদ্র বুঝতে পারল, মালতি ওর গুদের দেওয়াল দিয়ে বাঁড়ায় কামড় মারছে। মানে মালতির আবারও একটা ভারি ভরকম্ রাগমোচনের সময় হয়ে গেছে। মালতি গলাকাটা মুরগীর মত ছটফট করতে লাগল -“চুদেন বাবু, চুদেন, জোরে জোরে চুদেন… আরও জোরসে ঠাপ মারেন.. আমার জল খসতিছে বাবু…! আমার মাঙের জল খসবে গো বাবুঊঊঊঊ… থামিয়েন না বাবু… থামিয়েন না…! ঠাপান বাবু ঠাপান, আমাকে আরও চুদেন… চুদেন বাবুঊঊঊ… গ্যালাম…! গ্যালাম…! গ্যালোওওওও… সব জলাময় হুঁই গ্যালো গোওওওওও….” -রুদ্র বাঁড়াটা গুদ থেকে বের করতেই মালতি ফর ফরিয়ে গুদজলের মোটা একটা ফোয়ারা ছেড়ে নেতিয়ে গেল বিছানার উপরে। বুকটা কামারশালার হাপরের মত উঠছে আর নামছে।

মালতির দেওয়া হড়কা বানের স্রোতে চান করে নেওয়া রুদ্রও দাঁত কেলিয়ে হাসতে লাগল মালতির দিকে তাকিয়ে। ভুরু নাচিয়ে জানতে চাইল – কেমন দিলাম…? মালতির চোখদুটো মন জুড়ানো একটা রাগমোচনের আবেশে বন্ধ হয়ে আসছিল। হাঁফাতে হাঁফাতেই কোনোমতে বলল -“চুদ্যায়ঁ এমন সুখ জীবুনে পত্থুমব্যার প্যেল্যাম বাবু…! মুন জুড়্যায়ঁ গ্যালো… আরও দ্যান বাবু এই সুখ…! আমাকে আবা চুদেন। ভরি দ্যান আপনের খুঁটিটো আমার মাঙে…”

“ভরব মালতিদি…! আবার কেন, বার বার ভরব। কিন্তু এবার আর খাটে নয়, মেঝেতে চুদব তোমাকে। এসো, নিচে নেমে এসো। তবে আগে বাঁড়াটা আবার চুষে দাও একটু…” -রুদ্র মালতির হাত ধরে টেনে ওকে নিচে নামিয়ে নিয়ে খাটের পেছনের ফাঁকা জায়গায় এসে দাঁড়িয়ে পড়ল। মালতিও ওর পেছন পেছন নিজের লদলদে, ডবকা পাছা নাচিয়ে হেঁটে এসে রুদ্রর সামনে মেঝেতে বসে পড়ল। রুদ্রর বাঁড়াটা মালতির মুখ তাক করে যেন তির নিক্ষেপ করতে প্রস্তুত হয়ে আছে। মালতি বাঁড়াটা ডানহাতে ধরে মুখটা হাঁ করে বাঁড়াটাকে মুখে ভরে নিয়ে চুষতে লাগল। ওর নিজেরই গুদের কামরসে লৎপৎ হয়ে থাকা বাঁড়াটা মুখে নিতেই কামরসের নোনতা, ঝাঁঝালো স্বাদ ওর মনে কামনার ঝড় তুলে দিল। কচ্ল্ কচ্ল্ আঁক্চ্ল্ আঁক্চ্ল্ শব্দ করে মালতি রুদ্রর ডান্ডাটা চুষতে থাকল। যেন আখের রস খেতে চাইছে সে। বাঁড়াটা মুখের ভেতরে ভরে রেখে মুন্ডির তলদেশটা জিভের ডগা দিয়ে চেটে চেটে রুদ্রকে সুখ দিতে লাগল। কখনও বা বাঁড়াটা মুখ থেকে বের করে হাত মারতে মারতে উপরে তুলে বিচি জোড়াকে পালা করে চাটা চুষা করতে লাগল। রুদ্র একটা গ্রাম্য মহিলার থেকে বাঁড়া-বিচি চোষার এমন কৌশল দেখে মুগ্ধ হয়ে গেল। বাঁড়ার শিরা বেয়ে যৌনসুখ ওর মস্তিষ্কের কোষে কোষে পৌঁছে যেতে লাগল। আবার ওর মাথাটা দুহাতে শক্ত করে ধরে বাঁড়াটা ওর মুখে ঠুঁসে দিয়ে গঁক গঁক করে ওর মুখে ঠাপ মারতে লাগল। আবারও প্রায় মিনিট তিন-চারেক ধরে ওর মুখটাকে নিজের দামড়া বাঁড়া দিয়ে চুদে রুদ্র বাঁড়াটা বের করে নিয়ে নিজে মেঝেতে চিৎ হয়ে শুয়ে পড়ল। ওর আকাশমুখি বাঁড়াটা যেন ঘরের সিলিং ফুঁড়ে দিতে চাইছে।

মালতিকে আর কিছু বলে দিতে হলো না। রুদ্রর দাবনার দুই পাশে দুই পা রেখে দাঁড়িয়ে পরে হাগার মত বসে পড়ল। তারপর বাঁড়াটা ডানহাতে ধরে নিজের ভগাঙ্কুরে কিছুক্ষণ রগড়ে মুন্ডিটাকে গুদের মুখে সেট করে পোঁদের ভার ছেড়ে দিল। রুদ্রর লৌহ কঠিন বাঁড়াটা তলা থেকে ছুরির মাখন কাটার মত গুদটাকে চিরতে চিরতে ভেতরে সম্পূর্ণ হারিয়ে গেল। মালতির মুখ থেকে উম্ম্ম্ম্ম্ করে একটা আওয়াজ বেরিয়ে গেল। রুদ্র মালতির চেহারার উপর চলে আসা চুলের গোছাটা পেছনে সরাতে সরাতে বলল -“নাও মালতিদি এবার তুমি চোদো আমাকে।”

মালতি রুদ্রর বুকের উপরে নিজের দুহাতের চেটো রেখে নিজের ভারিক্কি পোঁদটা উপর-নিচে নাচাতে লাগল। রুদ্রর বাঁড়াটা তলা থেকে মালতির গুদটাকে ফালা ফালা করতে লাগল। প্রতিটা ঠাপের সাথে সাথে মালতি সুখের শীৎকার করতে লাগল। রুদ্র মেঝেতে শুয়ে শুয়ে চোদন সুখ নিতে নিতে দুহাতে মালতির তরমুজের মত মাইজোড়াকে চটকে-মটকে টিপতে লাগল। কখনও বা মাই টেপার ফাঁকে মাইয়ের বোঁটা দুটোতে চুড়মুড়ি কেটে দিতে লাগল। কিন্তু কিছুক্ষণ ওভাবে ঠাপিয়েই মালতি বুঝতে পারল, মেয়ের কাজ ঠাপ মারা নয়, বরং ঠাপ খাওয়া। পায়ে টান ধরে যাওয়াই তাই সে বাঁড়াটা গুদে ভরে রেখেই রুদ্রর উপরে বসে পড়ল।

“কি হলো…! থামলে কেন মালতিদি…!” -রুদ্র ভুরু কোঁচকালো।

“আমি চুদতি পারতিছি না বাবু…! আমার দ্বারা হবে নি। আপনেই চুদেন আমাকে…” -মালতি ছেনাল হাসি হাসল।

“বেশ, এসো…” -রুদ্র মালতির মাই দুটোকে খামচে টেনে ওর শরীরের উর্ধাংশটা নিজের দিকে নামিয়ে নিল। তাতে মালতির পোঁদটা কিছুটা উঁচু হয়ে তলায় বেশ খানিকটা ফাঁকা জায়গা তৈরী হয়ে গেল। রুদ্র তখন হাঁটু ভাঁজ করে পায়ের পাতা দুটো জোড়া লাগিয়ে প্রথম থেকেই পঞ্চম গিয়ারে তলঠাপ মারা শুরু করে দিল। সজোরে কোমরটা উর্ধমুখে পটকে পটকে মালতির গুদটা চুদতে লাগল। ওর বড় বড় বিচিজোড়া মালতির পাছায় বাড়ি মারতে লাগল। উত্তাল ফতাক্ ফতাক্ শব্দে রুদ্র মালতির গুদটা তলা থেকে চুদে গুদে ফেনা তুলে দিচ্ছিল। মালতি বুঝতে পারছিল, বাঁড়ার মুন্ডিটা ওর জরায়ুর মুখে, নাইকুন্ডলীতে গিয়ে উপর্যুপরি গুঁতো মারছে। তলা থেকে চোদার কারণে রুদ্রর পুরো বাঁড়াটা মালতির গুদের গভীরতম অংশে ঘা মারছিল। বাঁড়াটা যখন ভেতরে ঢোকে, মালতির নাভীর আশপাশটা ফুলে ওঠে। রুদ্র শরীরের সর্বশক্তি দিয়ে গুদের কিমা বানিয়ে দেওয়া একের পর এক রামঠাপ মেরে মেরে মালতির গুদটাকে চুদে খলখলিয়ে দিতে থাকল। মালতিও এমন ধুন্ধুমার চোদনের বাঁধনভাঙা সুখে বাহ্যজ্ঞান হারিয়ে ফেলতে লাগল -“চুদেন বাবু, চুদেন… যত জোরে পারেন চুদেন… চ্যুদি চ্যুদি মাঙটোকে থ্যাঁৎলিয়েঁ দ্যান… ও ভগমাআআআআন ইয়্যা ক্যামুন সুখ দিয়্যাছো তুমি মাঙে ভগমাআআআআন… ম্যরি যাবো, সুখেই ম্যরি যাবো আইজ… আহঃ, ওহঃ… ওঁওঁওঁওঁম্ম্ম্ম্-মাআআআ গোওওওও….”

ওইভাবে কাউগার্ল পজ়িশানে মালতিকে ঝাড়া দশ মিনিট ধরে অবিরাম ঠাপে চুদে মালতির তলপেটটাকে অবশ করে দিয়ে বলল -“চলো মালতিদি, এবার ঘুরে যাও… পা দুটো আমার দুই পাশে রেখে আমার দিকে পিঠ করে বসে পড়…”

উত্তাল ঠাপের একানাগাড়ে চোদন খেয়ে মালতি যারপরনাই হাঁফাচ্ছিল। সেই হাঁফাতে হাঁফাতেই কোনোমত বলল -“একটুকু সুমায় দ্যান বাবু…! ততখুন আমি আপনের বাঁড়াটো চুষি দিছি…”

রুদ্রর পাশে হাঁটু ভাঁজ করে বসে মালতি রুদ্রর লোমশ উরুর উপর নিজের মাইজোড়াকে চেপ্টে দিয়ে উবু হয়ে নিজের গুদের লালঝোল মাখা রুদ্রর বাঁড়াটা আবার মুখে নিয়ে চুষতে লাগল। নিজের সামর্থ্যের শেষ মাথায় গিয়ে মালতি পুরো বাঁড়াটাই মুখে নিয়ে চুষছিল। রুদ্র কেবল চিৎ হয়ে শুয়ে থেকে মজা লুটতে থাকল। এদিকে মালতির গলাটা রুদ্রর প্রকান্ড বাঁড়াটা গিলে নেওয়ার কারণে ফুলে কলাগাছ হয়ে উঠছিল। তবুও মালতির থামার যেন কোনো লক্ষণ নেই। মিনিট তিন-চারেক এভাবেই বাঁড়াটা চুষে মালতি উঠে রুদ্রর নির্দেশমত ওর দিকে পিঠ করে বসে পড়ল। রুদ্র বাঁড়াটা ধরে মালতির ভাপা-পিঠে গুদের চেরা বরাবর বার কয়েকরগড়ে মুন্ডিটা দিয়ে ওর ভগাঙ্কুরটাকে চাপড়াতে লাগল। ভগাঙ্কুরে বাঁড়ার বাড়ি খেয়ে মালতি তীব্র উত্তেজনায় উরু দুটোকে জোড়া লাগিয়ে দিচ্ছিল। রুদ্র ওর পা দুটোকে আবার ফাঁক করে নিয়ে এবার বাঁড়ার মুন্ডিটা গুদের মুখে সেট করে দিল। মালতি ছেনালি হাসি হাসতে হাসতে বাঁড়ার উপরে শরীরের ভার ছেড়ে দিল। নিমেষেই রুদ্রর ময়াল বাঁড়াটা মালতির গুদকে দুদিকে ফেড়ে পড় পঅঅঅড় করে ঢুকে গেল গুদের রহস্যময় গলির ভেতরে। গুদে বাঁড়া প্রবেশ করতেই মালতি দুহাতে রুদ্রর উরুদুটোকে খামচে ধরে বাঁড়ার উপর উঠ্-বোস করতে লাগল।

পচাৎ পচাৎ শব্দ করে আবার শুরু হয়ে গেল ওদের মাঝে সেই আদিম খেলা। বেশ কিছুক্ষণ এভাবে তলা থেকে চোদনসুখ নিয়ে রুদ্র মালতির হাত দুটো ধরে ওর শরীরের উর্ধ্বাংশটা নিজের দিকে টেনে নিল। মালতি নিজের হাতের চেটো দুটো রুদ্রর বুকের উপর রেখে শরীরের ভারসাম্য ঠিক করে নিল। তাতে ওর মাইজোড়া দুটো পাহাড় চূড়ার মত উঁচু হয়ে খাড়া খাড়া হয়ে গেল। যৌনোত্তেজনায় ওর মাইয়ের বোঁটাদুটো মোটা ও শক্ত হয়ে দুটো দেবদারু বীজের মত হয়ে গেছে। ওদিকে টান পেয়ে মালতির গুদটাও বুক চিতিয়ে শূন্যে ভেসে উঠল। হাত এবং পায়ের উপর ভর রেখে ওর শরীরটা প্রায় চক্রাসনে থাকার মত হয়ে গেল। রুদ্র তখন মালতির চ্যাপ্টা কোমরটা দুহাতে দুদিক থেকে ধরে মালতিকে রিভার্স-কাউগার্ল পজ়িশানে নিয়ে তলা থেকে ঘপাৎ ঘপাৎ করে ঘাই মারতে লাগল। এমন একটা কঠিন পজ়িশানে গুদে বাঁড়ার গুঁতো খেয়ে মালতি ভিমরি খেতে লাগল। ওর সারা শরীরে যেন হাতুড়ি পেটা হচ্ছে। বেশ ভালো রকমের কষ্ট সহ্য করে ওকে চোদনসুখ নিতে হচ্ছিল। কিন্তু সুখের আতিশয্য এতই বেশি ছিল যে সে কষ্টকে ভুলেই গেল। তার স্বরে চিৎকার করতে করতে সে রুদ্রর বাঁড়ার গাদন গিলতে লাগল -“হুঁ, হুঁ বাবু হুঁ… এমনি করি, এমনি করিই চুদতে থাকেন… কি সুখ জি দিছেন আপনে…! আপনে লিজেও জানেন না… মারেন বাবু… মারেন আমার মাঙ…! মাঙ মেরি শ্যাষ করি দ্যান আমাকে…! ওঁহঃ… ওঁহঃ… ওঁহঃ… ওঁওঁওঁওহ্হ্হ্হ্ঃ… উম্ম্ম্ম্ম্… ইস্স্স্স্শ্শ্শ্শ…”

মালতির ছটফটানি দেখে রুদ্র খ্যাপা ষাঁড়ার মত আরও জোরে জোরে ঠাপ মারতে লাগল। নিজের তলপেটটা অমন ভীমের শক্তিতে মালতির গুদের উপরে পটকে পটকে ঠাপানোর কারণে তীব্র শব্দে ফতাক্ ফতাক্ শব্দ হতে লাগল। ওর নোড়ার মত বাঁড়াটা ফচর ফচর শব্দে মালতির গুদটাকে আদা থেঁতলা করে থ্যাঁতলাতে লাগল। চোদার তালে তালে বামহাতটা কোমর থেকে তুলে ওর বুকে নিয়ে এসে ওর উথাল-পাথাল হতে থাকা মাইদুটোকে পালা করে কচলে-মচলে টিপতে লাগল। মাই দুটো টেপার ফাঁকে চটাস্ চটাস্ করে চড় মারতে লাগল মাইয়ের লদলদে মাংসের উপরে। মাইয়ের বোঁটায় চড় খেয়ে মালতি আরও ছটফটিয়ে উঠতে লাগল। রুদ্র ডানহাতটাও কোমর থেকে সরিয়ে দেখল, মালতি নিজেই পোঁদটাকে শূন্যে ভাসিয়ে রেখে ঠাপ খাচ্ছে। রুদ্র তখন ডানহাতটা দিয়ে মালতির চিতিয়ে থাকা ভগাঙ্কুরটা রগড়ে রগড়ে ঠাপ মারতে থাকল। একদিকে চড় মেরে মেরে মাইয়ে টিপুনি আর ভগাঙ্কুরে রগড়ানি আর অন্যদিকে গুদে ঘাতক ঠাপ খেয়ে মালতি বেশিক্ষণ নিজেকে ধরে রাখতে পারল না। ওর শরীরটা আবার শক্ত হয়ে গেল। তলপেটটা আবার ভারী হয়ে উঠল। ওর যেন দম আঁটকে যেতে লাগল। হাপরের মত হাঁফাতে হাঁফাতে মালতি প্রলাপ করতে লাগল। “হবে, বাবু হবে…! আবা আমার হবে…! আমার জল ভাঙবে বাবু… জোরে, জোরসে… জোরসে জোরসে ঠাপান বাবু… চুদেন… চুদেন… চুদতেই থাকেন… থামিয়েন না বাবু… থামিয়েন না… থামিয়েন নাআআআআআআ…..” -বলেই সে গুদ থেকে বাঁড়াটা বের করে দিয়ে রুদ্রর তলপেটে ধপাস করে বসে হড় হড় করে গুজের জল খসিয়ে আবারও একটা দমদার রাগমোচন করে দিল।

এবারের রাগমোচনে এতটা পরিমান জল মালতি খসিয়ে দিল যেন মেঝেতে কেউ মগ থেকে জল ফেলে দিয়েছে। তৃতীয়বারের এই রাগমোচনের পর মালতি একেবারে নিস্তেজ হয়ে গেল। “আআআআআহ্হ্হ্হ্হ্… জান ভরি গেল…! চুদ্যায়ঁ জীবুনে পোথুম ব্যার এমুন শান্তি পেল্যাম বাবু…! কি বুলি জি আপনেকে ধইন্যবাদ দিব…” -মালতির গলায় পরম সুখ ধরা দিল।

“ধন্যবাদ দিতে হবে না মালতিদি…! আমার মাল পড়ার জন্য আর এক বার চুদতে দাও…! তারপর আমার মালটুকু বের করে এনে খেয়ে নাও, তাহলেই হবে…” -রুদ্র আবার বাঁড়া কচলাতে লাগল।

মালতি আবার উঠে বসল। রুদ্র তখন ওকে আবার খাটের কিনারায় পোঁদ রেখে শুইয়ে দিল। তবে এবার দুটো পা-কেই উপরে তুলে ওর গুদটা চিতিয়ে নিল। তারপর গুদে একটু থুতু ফেলে বাঁড়া ঘঁষে সেটাকে গুদের মুখে মাখিয়ে দিয়ে পুচ্ করে বাঁড়াটা ভরে দিয়েই ধড়াম্ ধড়াম্ করে ঠাপ মারতে লাগল। দু’হাতে মালতির উরু দুটোকে চাপ দিয়ে বিছানার সাথে চেপে ধরে রেখে বাঁড়ার বান নিক্ষেপ করতে থাকল। দাঁড়িয়ে দাঁড়িয়ে রুদ্র ধুমধাড়াক্কা ঠাপে চুদে চুদে মালতির গুদের পেশীগুলোকে অসাড় করে দিতে লাগল। কিছুক্ষণ এভাবে ঠাপ খেয়ে মালতি নিজেই হাঁটুর ফাঁক দিয়ে হাত গলিয়ে পা দুটোকে বিছানার সাথে চেপে রাখল। তাতে রুদ্রর হাত দুটো আরাম পেতেই দুহাতে মালতির ডবকা মাই দুটোকে পিষে ধরল। মাই দুটোকে পঁক্-পঁকিয়ে টিপতে টিপতেই বাঁড়াটাকে ঠুঁকে ঠুঁকে চুদে যেতে থাকল।

কিছুক্ষণ পরেই সে অনুভব করল যে মালতি আবার ওর গুদের পেশী দিয়ে ওর বাঁড়া কামড়াতে শুরু করে দিয়েছে। প্রায় চল্লিশ মিনিট হতে চলল রুদ্র মালতির গুদটাকে তুলোধুনা করছে। তাই ওর পক্ষেও আর বেশীক্ষণ ধরে রাখা সম্ভব মনে হচ্ছিল না। কিন্তু যেহেতু মালতি আবার বিনা দাঁতের গুদ দিয়ে বাঁড়ায় কামড় বসাতে লেগেছে, সুতরাং ওকে আর একটা রাগ মোচন না করিয়ে মাল ফেলতে চাইল না। তবে সে আবারও পজ়িশান বদল করতে মনস্থির করল। তাই সে মালতির গুদ থেকে বাঁড়াটা বের করে নিয়ে ওকে বিছানার কিনারাতেই এমন ভাবে ডগি স্টাইলে নিয়ে নিল যাতে ওর কেবল হাঁটু দুটোই বিছানার কিনারায় টিকে থাকল আর হাঁটুর নিচ থেকে পায়ের পাতা পর্যন্ত বাইরে ভাসমান অবস্থায় থেকে গেল। শরীরের ভারসাম্য ধরে রাখতে মালতি হাতের চেটো দুটো শক্ত ভাবে বিছানার উপর রেখে চাদরটা খামচে ধরে নিল। সে জানে, বাবু ঠাপাতে লাগলে তার দম ছুটে যাবে।

ওই অবস্থায় মালতির লদলদে পোঁদের দুই তালের মাঝে ওর পটলচেরা গুদটা একটা পদ্মকুঁড়ির মত মনে হচ্ছিল রুদ্রর। সে কিছুক্ষণ ওর গুদটার অমন অপরূপ শোভা দুচোখ ভরে দেখে বাঁড়াটা পেছন থেকে আবার এক ঠাপে ওর গুদে গুঁজে দিয়েই ফুল স্পীডে চুদতে লাগল। ডগি স্টাইলে থাকার কারণে মালতির পোঁদের তাল দুটো উঁচু হয়ে গিয়েছিল। সেই উঁচিয়ে থাকা তাল দুটো রুদ্রর ধুমধাড়াক্কা ঠাপে উছলে উছলে উঠছিল। এভাবে পেছন থেকে ওর কোমরটাকে শক্ত হাতে ধরে রেখে আবারও বেশ কিছুক্ষণ চুদে মালতির আরও একটা রাগমোচন ঘটিয়ে দিয়েই বাঁড়াটা গুদ থেকে বের করে নিয়ে ওকে টেনে নিচে নামিয়ে বসিয়ে দিল। মালতিকে কিছু বলার আগেই সে মুখটা হাঁ করে দিল। নিমেষেই বাঁড়াটা ওর মুখের সামনে এনে হাত মারতে মারতে রুদ্র গোঙাতে লাগল। “দ্যান বাবু, দ্যান… আপনের বাঁড়ার পোসাদ আমার মুখে ঢেলি দ্যান… আমি চেটি-পুটি খাব বাবু…! আমাকে আপনের বাঁড়ার পোসাদ খাওয়ান…” -মালতি রুদ্রকে মাল ফেলার জন্য উত্তেজিত করতে লাগল।

কয়েক মুহূর্ত পরেই রুদ্র ভলকে ভলকে মালতির হাঁ হয়ে থাকা মুখের ভেতরে, জিভের উপর গরম, থকথকে, পায়েশের মত গাঢ় লাভার স্রোত ছেড়ে দিল। ফ্রিচির ফ্রিচির করে মাল বের হওয়া যেন শেষই হয় না। প্রায় আট-দশটা পিচকারি দিয়ে এক মুখ বীর্য দিয়ে মালতির মুখটা ভরিয়ে দিল। রুদ্রর মাল ফেলা শেষ হলে পরে মুখে মালটুকু ধরে রেখেই মালতি ওর বাঁড়াটা মুখে নিয়ে চুষতে লাগল। রুদ্র বলল -“তোমার মুখে মালটুকু আমাকে একবার না দেখিয়ে গিলবে না কিন্তু…”

সেটা শুনে মালতি আবার হাঁ করে রুদ্রকে ওর দেওয়া প্রসাদটুকু দেখিয়ে হোঁহঃ হোঁহঃ করে হেসে কোঁৎ করে একটা ঢোক গিলে মালটুকু চালান করে দিল নিজের পেটের মধ্যে। রুদ্র বলল -“তোমার থুতনিতে আর কষায় আরও কিছুটা মাল লেগে আছে মালতিদি। ওটুকুও মুখে নিয়ে নাও…”

মালতি আঙ্গুল দিয়ে চেঁছে সেটুকু মুখে নিয়ে দেখল রুদ্রর বাঁড়ার গায়েও কিছুটা মাল লেগে আছে। মা কালীর মত বড় করে জিভ বের করে আবার রুদ্রর বাঁড়াটা চেটে পুরো সাফ করে দিয়ে বাঁড়াটা মুখে নিয়ে গোঁড়ায় হাত লাগিয়ে চেপে বীর্যনালীতে পড়ে থাকা অবশিষ্ট মাল টুকুও টেনে নিল মুখের ভেতরে। তারপর আবার মুখের মালটুকু রুদ্রকে দেখিয়ে আর একটা ঢোক গিলে নিল। মালতির কীর্তি দেখে থ হয়ে যাওয়া রুদ্র চরম তৃপ্তির সুরে বলল -“তুমি তো দারুন নোংরা মাইরি…! একটা গ্রামের মেয়ে হয়েও এমন করে পুরুষের মাল খাও…! দারুন তৃপ্তি পেলাম মালতি দি তোমাকে চুদে…! আমার হোগলমারা আসা স্বার্থক হয়ে গেল।”

“আমিও দারুন সুখ পেল্যাম বাবু…! যদি সারা জীবুন আপনের এমুন চুদুন খ্যেতি পেত্যাম…! কিন্তু আমার কি সে কপাল আছে…! কাল থেকি বোধায় আবা মালিকের নেংটি ইঁদুরের ফুচুক ফুচুক চুদুনই জুটবে আমার কপালে…!” -মালতিও কৃতজ্ঞতা জানালো।

“সে কাল থেকে যা হবার হবে, তবে আজ রাতে তোমাকে আমি আবার চুদব মালতিদি। এখন একটু বিরতি নিই আমরা, তারপর আবার শুরু করব। তুমি চিন্তা কোরো না, তোমার বাবু এখুনি ফুরিয়ে যায় নি…” -রুদ্র মালতিকে তুলে বুকে জড়িয়ে নিল।

“সইত্যি বাবু…! আপনে আমাকে আবা চুইদবেন…! এত ক্ষমুতা আপনের…?” -মালতি অবাক হয়।

“তো কি মনে করো আমাকে…? অবশ্যই তোমাকে আবার চুদব। চলো, এবার একটু বিছানায় আরাম করি…” -বলে রুদ্র মালতিকে নিয়ে বিছানায় গিয়ে শুয়ে পড়ল। তারপর ঘন্টা খানেকের দুটো বিরতি নিয়ে সে মালতিকে আরও দুদফা চুদে ওকে পুরো নিংড়ে নিল। ঘড়িতে তখন রাত সাড়ে চারটে। রুদ্র মালতিকে তৃতীয় বারের মত মোক্ষম চোদন চুদে তারপরে ওকে কিছু অনুমান করতে না দিয়েই নিজের গোয়েন্দাগিরি শুরু করে দিল। ওকে কাছে টেনে এনে কানে কানে সে কিছু একটা বলল। তারপর দুজনেই কিছুক্ষণ বিছানায় শুয়ে থেকে রুদ্র মালতিকে বলল -“তুমি এবার যাও মালতিদি…! আর যেটা বললাম, এই উপকারটা একটু কোরো…!”

মালতি উঠে পোশাক পরে যেতে উদ্যত হলে রুদ্র ওকে থামিয়ে ব্যাগ থেকে পান সাজিয়ে ভরে রাখার একটা ছোট চিলমিলির প্যাকেট দিয়ে বলল -“এতে করে ধরে রেখো। এবার যাও। তোমার উপরে কিন্তু আমি চরম নির্ভরশীল এখন। কোনোভাবেই যেন কেউ টের না পায়।”

“আপনে নিশ্চিন্তি থাকেন বাবু…! আমি সব ঠিক করি এনি দিব।” -মালতি ঘর থেকে বেরিয়ে গেল।

=====©=====

This story হোগলমারা রহস্য … জোড়া রহস্য অন্বেষণ – পঞ্চম পরিচ্ছদ appeared first on newsexstorynew bangla choti kahini

More from Bengali Sex Stories

  • তৃপ্ত-অতৃপ্ত শেষ ভাগ
  • আমি, বউ ও খোকন (যৌথ চুদাচুদি-2)
  • রাই কেন কাঁদে
  • অবৈধ প্রেমের গল্প – প্রথম স্বপ্নের রাত
  • Ma ke jor kore gang dhore dhorson korar golpo – Part 2
  new bangla choti golpo উফফফ মামুনী – 3 | Bangla choti kahini

Leave a Reply