রোমান্টিক রুবি porokia choti golpo 1

Bangla Choti Golpo

আজ পাশের বাড়ির বাবলুর বিয়ে।আমি নিমন্ত্রিত কিন্তু যাবার একদম ইচ্ছা নেই।আসলে কোন কিছুতেই আমার আর ইচ্ছা বা আগ্রহ কোনোটাই নেই। কারণ সামনের সপ্তাহে বিন্দুর বিয়ে। porokia choti golpo

বাবলু আমার চেয়ে বয়সে ছোট তার উপর আবার দীর্ঘ দিন রাজ্যের বাইরে থেকে সদ্য বাড়ি এসেছে। তাই স্বাভাবিক ভাবেই ওর সাথে আমার ঘনিষ্টতা নেই। শুধুমাত্র প্রতিবেশী।

মদ,সিগারেট,গাঁজা এখন আমার নিত্য সঙ্গী। আমি বেকার তাই বিন্দুর বিয়ে মেনে নিতে বাধ্য হয়েছি। দেখতে দেখতে সপ্তাহ, মাস, 2 মাস, 3 মাস কেটে গিয়েছে।

বিন্দু চলে গিয়েছে, বদলে আমাকে দিয়ে গিয়েছে মদ, সিগারেট, গাঁজা, কষ্ট, দুঃখ আর ভালোবাসার প্রতি ঘৃণা। সেদিন রাতে গাঁজা টেনে এসেছি , রুম এ ঢুকে দরজা লাগিয়ে সোফায় শরীরটা ফেলে দিলাম।

ফুল স্পীড এ ফ্যান চলছে তবুও কেমন গরম গরম লাগছে। জামাকাপড় সব খুলে দিয়ে চোখ বন্ধ করে কিছুক্ষন পড়ে থাকলাম। porokia choti golpo

একবার চোখ খুলতেই সামনের আয়নায় নিজের নগ্ন শরীরে চোখ পড়ল। লিঙ্গটা খাড়া হয়ে আছে, গাঁজা ইফেক্ট মনে হয়। হাত দিয়ে নাড়তে নাড়তে বিন্দুর কথা মনে পড়ে গেল।

আমার ভালোবাসা আজ অন্যের বিছানায় নগ্ন হয়ে পড়ে আছে। রাগের চোটে হস্তমৈথুন শুরু করলাম। তারপর একসময় ঘুমিয়ে পড়েছি। আরো কয়েকদিন কেটে গেল, বন্ধুদের চেষ্টাই আমি অনেক স্বাভাবিক এখন।

এক সকালে ছাদে বসে চা খাচ্ছি। হটাৎ করেই চোখ পড়ে গেলো সামনের বাড়ির ছাদে। এক নাইটি পরিহিতা মেয়ে ফুল গাছের টবে জল দিচ্ছে। মুখটা ভালো করে দেখতে পেলাম না। porokia choti golpo

কিন্তু খুব ইচ্ছা করছিল একবার দেখতে। পর দিন সকালে আবার চা হাতে ছাদে গেলাম।আমি ছাদে উঠতেই সিঁড়ির কাঁচ দিয়ে দেখলাম এক্ষুনি নেমে গেল। আজও দেখতে পেলাম না। দেরি করে ফেলেছি, হতাশ লাগছিলো।

পরদিন ভোরেই পৌঁছে গেলাম ছাদে। চা ছাড়াই। পায়চারি করছি। প্রায় 15, মিনিট পর বাবলুর বউ ছাদে এলো, আসামাত্রই আমার সাথে চোখা চোখি। ওড়নাটা মাথায় টেনে নিল।

ততক্ষণে ওকে আমি দেখে ফেলেছি। থ্রী টাইম লাকি!! খুব না হলেও বেশ সুন্দর।মাঝারি গড়ন মোটামুটি ফরসা, গোল মুখ, হাইট মনে হয় 5′ 1 বা 2 হবে। মোটের উপর এক দেখায় সবারই পছন্দ হবে।

আজ লাল/কালো নাইটি পরে আছে। ছাদময় খালি পায়ে হেঁটে হেঁটে জল দিচ্ছে। মাঝে মাঝে আড় চোখে এদিকে তাকাচ্ছে। আমিও না দেখার ভান করে ওকেই দেখছি। রোজ নিয়ম করে ভোরবেলা ছাদে যাচ্ছি। porokia choti golpo

রুবি আসার আগেই আমি পৌঁছে যায়। এখন ও আমাকে দেখে একটা মুচকি হাসি দেয়। আমিও হালকা হাসি দিয়েই উত্তর দিই। নিজের ভেতর থেকে একটা পশু ডাক দেয়।

শুনেও না শুনেই থাকি। ভদ্রতা বিসর্জন দেওয়া সম্ভব না এখানে। সারাক্ষণ ভোরবেলার অপেক্ষায় থাকতাম ।

কখন ভোর হবে, কখন ছাদে যাবো আর রুবিকে দেখতে পাবো এভাবেই চলছিল। এখন শুধু ভোরে ছাদে গেলেই চলে না। মাঝে মাঝে ছাদে যায়। জানালা দিয়ে খুঁজি।

কখনো কখনো ওর ঝলক দেখতে পাই। কিন্তু ভালো করে দেখার সুযোগ পাই না। ওদের বাড়িটা আমাদের একদম গা লাগা। রুবি যে রুমে থাকে তার পাশেই আমাদের গেস্ট রুম আছে। porokia choti golpo

খালি পড়েই থাকে। কিন্তু ওদের রুমের জানালা সবসময় বন্ধই থাকে। ওখান দিয়েও দেখতে পাচ্ছি না। রবিবার, দুপুরে সিগারেট ধরিয়ে ছাদে গিয়েছি।

বাবলুদের বাড়ির উঠোনের দিকে তাকাতেই দেখতে পেলাম রুবি কাপড় মেলছে। স্লিভলেস নাইটি হাটুর উপর তোলা। ভেজা শরীর। রুবি স্লিম না আবার মোটাও না। চেহেরা বেশ মিষ্টি ।

আমি তাকিয়েই থাকলাম। হটাৎ ওর চোখ পড়ে গেলো আমার দিকে। দৃষ্টি নামিয়ে নিলো। আমি নির্লজ্জের মতো রুবির শরীর দেখছি। রুবি আবার তাকালো। এবার ও একটু ইতস্ততঃ হয়ে নাইটি ঠিক করতে লাগলো। বাকি কাপড়গুলো মেলে ও ভিতরে চলে গেল। porokia choti golpo

আমি সোজা বাথরুম এ গিয়ে ঢুকলাম। তাড়াতাড়ি সব খুলে হস্তমৈথুন শুরু করলাম। চোখ বন্ধ করে রুবির কথা ভাবছি আর খেঁচাচ্ছি। অনেকক্ষণ হয়ে গেল কিছু বেরোচ্ছে না।

তবুও যন্ত্রের মতো খিঁচিয়ে যাচ্ছি। প্রায় 25/30 মিনিট পর বীর্য বেরোলো। আমিও আরাম পেলাম। স্নান করে রুমে গিয়ে শুয়ে পড়লাম। সারাক্ষণ রুবির চিন্তা মাথায় ঘুরছে। আমি জানি এটা ভালোবাসা না অন্যের বউয়ের প্রতি তীব্র কাম বাসনা।এভাবেই চলছিল।

4 মাসের মাথায় বাবলু তার কাঁচা বউ বাড়িতে রেখে কাজের জায়গায় চলে গেল।জায়গা ঠিক করে বউকে নিয়ে যাবে। খাবারটা সোনার পর থেকে বেশ খুশি খুশি লাগছিলো। উত্তেজনায় অনেক ভোরেই ছাদে গেলাম। ও এলো না।

সারাদিন অনেক চেষ্টা করেও দেখতে পেলাম না। পরের দিন ও এলো না। শুনলাম ও মায়ের বাড়ি চলে গিয়েছে এখন ওখানেই থাকবে। আবার হতাশায় ডুবে গেলাম। porokia choti golpo

সবসময় একটা ছটফটানি, অশান্তি আমাকে তাড়িয়ে নিয়ে বেড়াচ্ছে। আবার নেশা শুরু করলাম, যখন তখন হস্তমৈথুন করছি রুবিকে ভেবে।

কয়েকদিন পর এক গভীর রাতে বাবলুর বাবার ডাকাডাকিতে আমরা সবাই ওদের বাড়ি গেলাম। বাবলুর মা খুব অসুস্থ। পেটের যন্ত্রনায় ছটফট করছে। হাসপাতালে নিয়ে যেতে হবে। গাড়িতে করে নিয়ে গেলাম।

তেমন মারাত্মক কিছু না। কিছুদিন রেস্টে থাকতে হবে। পরদিন সকালে রুবি আর তার বাড়ির লোকজন এলো ওর শাশুড়িকে দেখতে। বিকেলে সবাই ফিরে গেল।

রুবি থেকে গেল। সন্ধ্যায় আমরা আবার গেলাম ওনাকে দেখতে। ওনাকে দেখতে যাওয়ার ইচ্ছাটা আমার একটু বেশিই ছিল। porokia choti golpo

ওনার ঘরে গিয়ে বসলাম। একটু পর রুবি আমাদের জন্য চা নিয়ে এলো।

একটা কাপ নিয়ে আমার সামনে ধরলো। একটা মুচকি হাসি দিয়ে কাপটা নিলাম।

জবাবে ও একটা মৃদু লজ্জা মাখা হাসি দিলো।এবার বিস্কুটের প্লেট আমার সামনে ধরলো।
না থাক।
নিন না একটা।
একটা তুলে নিলাম।

আজ ও সালোয়ার কামিজ পরে আছে। ওড়না দিয়ে ভালো করে ঢাকা।
এত কাছে থেকে আজ প্রথম ওকে দেখলাম। ভালোই লাগলো। একটা নাদুস নুদুস ভাব আছে। ঠোঁটদুটো বেশ পুরু। বড় বড় চোখ। porokia choti golpo
আবার একটা সলজ্জ হাসি দিয়ে ও চলে গেল।
বাড়ি এসে রাতে হস্তমৈথুন করতে বাধ্য হলাম। ভেতরের পশুটার ডাকাডাকি আজকাল অনেক বেড়ে গিয়েছে।

ভোরে ছাদে গিয়ে দেখি রুবি গাছে জল দিচ্ছে।
তোমার শাশুড়ি এখন কেমন আছে রুবি?
এখন ভালো আছে।
ও আচ্ছা খুব ভালো

তো তুমি আবার কবে ফিরে যাচ্ছ?
আমি এখন থাকছি ।
থাকার কথা শুনে মনের মধ্যে একটা আলোড়ন তৈরি হলো।
আর কি বলবো খুঁজে পাচ্ছি না

রুবিও চুপ করে লজ্জিত ভঙ্গিমায় মাথা নিচু করে দাঁড়িয়ে।
তোমার গাছগুলো তো খুব সুন্দর ফুল দিচ্ছে। বেশ ভালো লাগছে এখন ছাদটা।
আপনিও লাগান দেখবেন ভালো লাগবে। porokia choti golpo
আমি তো লাগাতেই চাই (মনে মনে বললাম).

হ্যাঁ, ভাবছি লাগাবো।
তুমি হেল্প করবে?
হ্যাঁ, অবশ্যই।
অনেক ধন্যবাদ।

না না ধন্যবাদ দেবেন না । আমার ভালোই লাগবে ।
আমি নিশ্চিত তোমার ভালো লাগবে।
সলজ্জ হাসি দিয়ে আচ্ছা আসছি।
ও নীচে চলে গেল।
দাঁড়িয়ে দাঁড়িয়ে আমি ভাবতে লাগলাম এই মেয়েকে যে করেই হোক ন্যাংটো করে চুদতে না পারলে শান্তি নেই।

আমাদের গেস্টরুমের সামনেই রুবির রুম। সামনা সামনি জানালা। কিন্তু সারাক্ষণ বন্ধই থাকে।
আমি গেস্টরুমে থাকতে শুরু করলাম। জানালা খুলেই রেখেছি। যদি কখনও রুবি ওর জানালা খোলে সামনেই দেখতে পাবো।
ঘুম আসছে না। এখন ঘড়িতে12 টা। জানালায় বসে সিগারেট টানছি। 1 টা পেরিয়ে 2 টো বেজে গিয়েছে। পরদিন সকালে ঘুম ভাঙতে দেরি হয়ে গেলো। ঘুম ভাঙতেই সোজা ছাদে গেলাম। porokia choti golpo

রুবি তখনো ছাদে আছে গাছের গোঁড়া নিংড়ে দিচ্ছে। আজ ও ওড়না নেয়নি, শুধু খয়েরি রঙের একটা স্লিভলেস নাইটি পরে। সেক্সি লাগছে। ইচ্ছা করছে মাগীর এখুনি নাইটি তুলে গুদে ধোন ভরে দিই।
কি খবর রুবি?
ওহ,, আপনি।আজ এত দেরি করে ছাদে এলেন যে?

হ্যাঁ, একটু রাত জেগেছি তাই।
ওহ, আচ্ছা।
তুমি কখন এসেছ?
অনেক্ষন হলো। এদিকে আপনার তো পাত্তাই নেই আজ।

খুঁজছিলে নাকি?
না না, তেমন না (লজ্জা পেয়ে মুখ নামিয়ে নিলো।)
তা,,, বাবলু কবে ফিরবে?
জানি না।

সেকি? তুমি না জানলে কে জানবে?
ও চুপ করে থাকলো।
আমি আর কথা বাড়ালাম না। বুঝলাম রাগারাগি হয়েছে। porokia choti golpo
যাক ভালোই হয়েছে।

সেদিন রাতে 11:30 নাগাদ আবার বসলাম সিগারেট নিয়ে জানালার ধারে।রুবির জানালার দিকে তাকিয়ে আছি। ফেসবুকে হটাৎ করেই দেখলাম বিন্দুর ছবি।

কেও একজন ট্যাগ করেছে। বর কে জড়িয়ে পোজ দিয়েছে, ভীষণ খুশি। দুঃখ নয় রাগ হলো, ভীষণ রাগ। ফেসবুক বন্ধ করে দিলাম। কিছুক্ষণ পর মোবাইলে পুরোনো হিন্দি গান দিয়ে হেডফোন লাগিয়ে ঠেস দিয়ে বসলাম।

এখন বেশ ভালো লাগছে। হঠাৎ জানালা খোলার শব্দে চমকে গিয়ে যা দেখলাম তাতে আমার চোখ বড় বড় হয়ে গেল। porokia choti golpo

  কিশোরী মেয়ের টাইট গুদ চুদলাম-কিশোরী মেয়ে চুদা

Leave a Reply