সী বীচে বোনের গ্যাংব্যাং

Bangla Choti Golpo

আমার নাম গোপী। বয়স ২৯। আমি কলকাতার বাসিন্দা। কলকাতা থেকে একটু সাইড এ একটা মফস্তল এলাকায় থাকি। বাড়িতে আমার বাবা, মা আর একটি বোন আছে। বোনের বয়স ১৯ এর মতো। সিটী কলেজে ফর্স্ট ইয়ারে পড়ে। দেখতে হেভী সেক্সী। খুব ফর্সা, সরির সাস্থ্যও মোটামুটি, হাইট ৫’৪”, বডীর শেপ ৩৪-২৬-৩৪। যাকে বলে একদম মস্ত মাল। আমি আমার বোনকে ছোটবেলা থেকে আস্তে আস্তে বড় হতে দেখেছি। ১৪-১৫ বয়সের পর থেকে ওর ফিগার ক্রমস বৃদ্ধি পাচ্ছিলো। আমার দেখে খুব লোভ হতো। মনে হতো যদি পেতাম একবার। আস্তে আস্তে যত বড় হচ্ছিলো আমার লোভ তত বৃদ্ধি পাচ্ছিলো।

আমি ইয়ার্কি মেরে ওর সঙ্গে মজা করতে করতে ওর গায়ে হাত দিতাম। বোনের শরীরের ছোঁয়া নিতাম। খুব ভালো লাগত। ওর ব্যবহার করা ব্রা আর প্যান্টি নিয়ে গিয়ে বাতরূমে হ্যান্ডেল মারতাম, এরকম ভাবে চলতে চলতে একদিন আমার সেক্সী বোনকে চোদার সুযোগ এসে গেল। এটা প্রায় আজ থেকে মাস ৬ আগে। কিন্তু সে কাহিনী তোমাদের পরে শোনাব। কিন্তু আজ যেটা বলব সেটা হল এই মাত্র কাল আর পরসু যা ঘটেছে। এটা আমার জীবনের একটা অনন্য আবিজ্ঞতা।

রবিবার আমাদের গ্রামের বাড়িতে একটা বিয়ে বাড়ির নেমনতন্য ছিল। আমাদের সকলের সেখানে নিমন্ত্রন ছিল। কিন্তু বোনের প্রথম বর্ষের এগ্জ়্যামের তৈয়ারী নেওয়ার জন্য ও বলল যেতে পারবে না। আমিও বললাম আমার অফীসের কাজ আছে তাই যেতে পারবো না। মা আর বাবাকে বললাম তোমরা দুজনে যাও। আমি আর সুমনা বাড়িতে আছি। ওরা রাজী হয়ে গেল। শনিবার বিকেলবেলায় বাবা র মা চলে গেল। আমি আর সুমনা বাড়িতে রইলাম।

বোনের সঙ্গে মস্তি করে করে সন্ধ্যে বেলায় আমি বেড়লাম আড্ডা মারতে। আমার দুই বন্ধু রাহুল আর পঙ্কজ ছিল সেদিন। রাহুল একটা কোম্পানীতে ইংজিনিয়ার। পঙ্কজ ছোটো খাটো ইলেক্ট্রিকের দোকানে কাজকম্মও করে। প্রচুর মাগীবাজ। কতো মেয়েকে চুদেছে তার হিসেব নেই। লেখাপড়াও বেসীদুর করেনি। কিন্তু আমাদের সঙ্গে পড়ত বলে বন্ধুত্ব আছে। আমরা একটা যাইগায় আড্ডা মারতে মারতে বিয়ার খাচ্ছিলাম।

তারপর আস্তে আস্তে হুইস্কী ও এলো। চাট্ তো আছেই। বসে বসে গল্প করতে করতে আমি বললাম – আচ্ছা আমার বোন সুমনাকে তোদের কেমন লাগে। মানে মাগী সুমনাকে তোদের কেমন লাগে। ওরা তো অবাক হয়ে গেল। আমি একটা দাদা হয়ে নিজের বোনের সম্পর্কে এরকম বলছি শুনে। ওরা প্রথমে বলল ভালো। আমি তারপর ওদের ভেতরের ভয় কাটানোর জন্য বললাম ওকে চুদতে পেলে তোরা কী করবি। তখন তো সবাই হতভম্ব। তারপর কিছুখন পরে পঙ্কজ বলল আরে ভাই তুই রাগ করবি বলে বলতে পরিনি যার। কিন্তু আমার তো হেভী লাগে। যদি তোর বোনকে চুদতে পেতাম তাহলে সর্বসুখ পেয়ে যেতাম। ও যখন কলেজ যায় আমি দোকান থেকে ওকে দেখি। যা লাগে না ওর পাছাগুলো। কতবার তোদের বাড়িতে ইলেকট্রিকের কাজ করতে গিয়ে বাতরূমে গিয়ে হ্যান্ডেল মেরেছি রে। একটা সুযোগ করে দে না তোর বোনকে চোদার ভাই। তোর যা লাগে দেবো। রাহুল বলল ভালই হয় যদি চুদতে পাই।

আমি বললাম বাড়িতে এসময় কেউ নেই সবাই মিলে চোদার সুযোগ আছে। কিভাবে চোদা যায় বল তো। পঙ্কজ বলল চল এখুনি তোদের বাড়ি যাই। আমি বললাম আসেপাসের ফ্ল্যাটের লোকেরা সন্দেহ করবে। তাছাড়া মা যদি জানতে পারে তাহলে খুব বকবে। এখানে হবে না অন্য কোথাও। তখন রাহুল একটা মস্ত প্ল্যান দিলো। বলল চল সবাই মিলে দিঘা ঘুরে আসি। তোর বোনকেও নিয়ে যাই। ওখানে গিয়ে হোটেল ভাড়া নেবো। সেখানে চুদব সবাই মিলে।

আমি বললাম কিন্তু ও কী আমাদের সঙ্গে যেতে রাজী হবে। পঙ্কজ বলল রাজী কৰাতে হবে। তুই শুধু যেভাবে হোক তোর বোন কে রাজী করা। আমার দিঘায় অনেক পরিচিতি আছে। আমার চেনা হোটেল ও আছে। আমি ফোনে রূম বুক করে নেব। আমি বললাম ঠিক আছে দেখছি। রাহুল বলল না দেখছি নয় আমি সব খরচা করব। তুই শুধু রাজী করা। আমি বললাম ঠিক আছে। তাই আমাদের ঠিক হলো আমরা তিনজন দিঘা যাবো আমার বোন সুমনাকে নিয়ে।

দিঘা হলো ওয়েস্ট বেঙ্গলের সবচেয়ে বড় সী-বীচ। খুব সুন্দর যায়গা। আমি ওখানে ২-৩ বার গেছি। কলকাতা থেকে ৪-৫ ঘন্টার পথ। বাসে করে যেতে হয়… এছাড়া ট্রেনেও যাওয়া যায়।

এবার কাহিনীতে আসি। আমি বাড়িতে এসে বোনকে বললাম সুমনা বাবা মা তো নেই, চল না কোথাও থেকে ঘুরে আসি। আমার দুই বন্ধু আর দুই বান্ধবী যাবে। সবাই মিলে মজা করতে করতে যাব। ও বলল দাদা আমার যে পরিক্ষা সামনে পড়াশোনা করতে হবে। আমি বললাম চল না একটা দিন তো। আমরা সবাই মিলে খুব মস্তি করব। আর তাছাড়া তুই তো জানিস আমার বন্ধুদের কে। সীমা র আনযু যাবে সঙ্গে। তোরা তিনজন মেয়েরা মস্তি করবি। এইভাবে অনেকখন ধরে বলে ওকে রাজী করলাম। বললাম ব্যাগ প্যাক করে নে।বীচে স্নান করতে হবে। সেই ওনুযায়ী হালকা কাপড়জামা নিবি। সকালে বেরবো। ৬।১০ এ বাস। রাতে শুয়ে শুয়ে রাহুল আর পঙ্কজকে ফোন করে দিলাম।

সকালে দুজনে বেরিয়ে পড়লাম। রাহুল আর পঙ্কজ পরের স্টপেজে উঠবে। আমরা বাসে উঠে পড়লাম। পরে স্টপেজ যথারিতি রাহুল আর পঙ্কজ উঠল। বোনের পাসে আমি বসেছিলাম। ২-৩ টে স্টপেজ পর যখন কোনো মেয়ে উঠলো না তখন বোন আমাকে বলল কিরে দাদা তুই যে বললি সীমা আর আনযু আসবে কই উঠলো না তো। আমি বললাম ওদের বাড়িতে কী প্রব্লেম হয়েছে তাই আসতে পারেনি। বোন তো চিন্তায় পরে গেল বলল তাহলে কী হবে। আমি বললাম চিন্তার কী আছে এই তো আমরা তিনজন আছি। চারজনে মস্তি করব। বোন কে খুব চিন্তিত দেখালো রাহুল আর পঙ্কজ ওর সঙ্গে গল্প করতে লাগলো।

বাংলা চটি বৌর সামনে তার বান্ধবী আর কাজের মেয়েকে ভোগ

বাস দিঘা পৌছালো ১১-৩০ নাগাদ। আমরা সবাই বাস থেকে নেমে হোটেলের দিকে রওনা দিলাম। পঙ্কজ আগে থেকে হোটেলে রূম ঠিক করে রেখেছিল। গিয়ে দেখলাম খুব কনজেস্তেড জায়গায় হোটেলটা। ছোটো ছোটো খুপরি খুপরি রূম। খুব একটা পরিস্কার নয়। আমি বললাম এইরকম যায়গয় কেনো ঠিক করলি। কোনো ভালো যায়গায় ফ্যামিলী হোটেল পেলি না। পঙ্কজ কোনো উত্তর দিল না।। বলল যা ঠিক করেছি তাতেই চল। বেসি কথা বলিস না। পরে জেনেছিলাম এটা আসলে একটা কম দামী চোদাচুদির হোটেল। বাইরে থেকে যারা চোদার জন্য এখানে আসে তারা এখানে থাকে। এদের নিজস্ব রেন্ডী আছে। কেউ কেউ রেন্ডী নিয়েও আসে। যাই হোক আমরা দুটো রূম বুক করলাম। একটা বোনের জন্য আর একটা আমাদের তিনজনের জন্য। আমরা রূমে ঢুকে প্ল্যান করলাম বীচ যাওয়ার আগে একটু ড্রিংক করব। তাই বোনের রুমে নিয়ে গিয়ে বললাম তুই ফ্রেশ হয়ে নে।একটু পরে বীচে যাবো। আমরা খাবার নিয়ে আসছি।

এই বলে আমরা বাইরে গেলাম। একটা বারে বসে বসে হুইস্কী আর খাবার খেলাম। আধ ঘন্টা পরে ওখান থেকে বেরিয়ে বোনের জন্য খাবার কিনতে গেলাম। এসে দেখি পঙ্কজ আর একটা ভডকা কিনেছে। আমি বললাম কী হবে ভডকা। বলল কাজে লাগবে। আর একটা স্প্রাইট এর ৬০০ এমএল কিনে রুমে এলাম। রুমে এসে পঙ্কজ স্প্রাইট এর বোতলটা একটু খালি করে ওতে ভডকাটা ঢেলে দিল। তারপর বলল চল এবার সুমনার রুমে। বলে সে খাবারটা আর স্প্রাইটটা নিয়ে সুমনার রুমে ঢুকল, আমিও গেলাম।

গিয়ে বললাম তুই ফ্রেশ হয়েছিস। বোন বলল হা দাদা।

আমি বললাম খেয়ে নে তারপর বীচে যাবো। পঙ্কজ ওকে স্প্রাইটটা দিল বলল সুমনা তুমি এটাও খেয়ে নাও। আমরা বসে বসে গল্প করতে লাগলাম। খেয়ে দেয়ে স্প্রাইটটা খেতে লাগল। বলল দাদা স্প্রাইট তা এতো করা কেনো বলত। পঙ্কজ বলল হইত ডীপে ছিল তাই। কিংবা হবে হইত আগেকার মাল। তুমি খেয়ে নাও কিছু হবে না। বলাতে ও খেতে লাগলো। আমরা ওকে বললাম তুই খেয়ে রেডী হ আমরাও রেডী হচ্ছি বীচে যাব। তারপর আমরা ১০ মিনিট পর রেডী হয়ে সুমনাকে ডাকলাম। ও বেরিয়ে এলো। একটা রেড কালারর জীন্স আর একটা গ্রীন কালার টপ পরে। পঙ্কজ ওকে বলল সুমনা এই ড্রেস পরে বীচে যেওনা। চলো আমি তোমাকে ড্রেস সিলেক্ট করে দিচ্ছি। বলে পঙ্কজ রুমের ভেতরে নিয়ে গেল সুমনাকে। কিছুখন পর পঙ্কজ বেরিয়ে এলো। আমি বললাম কীরে কী ড্রেস দিলি ওকে। পঙ্কজ বলল দেখতেই পাবি। তোর বোনকে কী বানাবো দেখতেই পাবি।

কিছুখন পরে সুমনা বেরিয়ে এলো। একটা শর্ট প্যান্ট আর একটা লাইট ইযেল্লো জামা। ও খুব লজ্জা পাচ্ছিলো এটা পরে। বলল পঙ্কজদা এটা তো নাইট ড্রেস। এটা পরে বীচে যাবো। পঙ্কজ বলল চল এরকম ড্রেসে বীচে স্নান করার জন্য বেস্ট। তুমি কী স্প্রাইট টা পুরো খেয়ে নিয়েছো? বোন বলল না পুরোটা খায়নি। পঙ্কজ তখন বলল ওটা নিয়ে নাও। বীচে পিপাসা পেলে খাবে।

তারপর আমরা বীচে গেলাম। সানডের বাজার তাই আজ বীচে খুব ভিড়। আমরা একটু সাইড এ কম ভিড় দেখে জলে নামলাম। সুমনা জলে বেশিদূর নামলো না। আমরা অনেকদূর এগিয়ে গেলাম। কিছুখন পরে খেয়াল এলো সুমনা সেখানে একা আছে। ভাবলম দেখে আসি। সামনে গিয়ে দেখলাম। উফফফফ … একই…। কী হট আর সেক্সী লাগছে । বোনের লাইট যেল্লো জামা ভিজে গিয়ে একদম ট্রান্স্পরেংট হয়ে ওর শরীরের সঙ্গে চিপকে গেছে। ওর ওই যৌবনের মধু ভড়া শরীরের বেসীর্ভাগ অংশ পরিস্কার দেখা যাচ্ছে।

পেটের নাভিটা চারপাসে গোল হয়ে ওর যৌবনের আহ্বান জানাচ্ছে। আসে পাসের কিছু চ্যাংড়া ছেলে ওকে হা করে দেখছে। আর বোন সেটা সম্পূর্ন ভাবে বুঝতে পেরে অস্বস্তি ফীল করছে। ঠিক এমন সময়ে একটা বড় ঢেউ এলো। সুমনা এটার জন্য প্রস্তুত ছিল না। আর ও ছিটকে পরে গেল। ঢেউ এসে ওর জামার নীচের অংশটা তুলে দিলো। জামাটা একদম ওপরের দিকে উঠে গেল। আর ওর সমস্ত অংশ বেরিয়ে পড়লো। ভেতরে রেড কালারের ব্রা বেরিয়ে পড়লো। আমার বোনের এই অসাধারণ যৌবনভরা মাইয়ের ঝলক ওনেকেই দেখতে পেলো।

এটুকু আমাদের গরম করার পক্ষে যথেস্ঠ ছিল। ওর ফর্সা শরীরে জলের ফোটা লেগে চকচক করছিল। ইচ্ছে হচ্ছিলো জেনো চেটে খাই। বোন সঙ্গে সঙ্গে উঠে নিজের জামা ঠিক করলো। ওদিকে পঙ্কজ আর রাহুলও এসব দেখছিল। এইসব দেখে আমরা তো আর থাকতে পারলাম না। যেভাবে হোক আজ বোনের ভরপুর যৌবনের মজা নিতেই হবে। আমরা জলের ওপরে উঠে এলাম। বোনকে ডাকলাম উঠে আসতে। পঙ্কজ ওর কোমরে বাঁধা গামছাটা সুমনাকে দিল। বলল চলো আমরা উপরে উঠে বসি। সুমনা গামছাতে নিজের উদ্ধত মাই দুটো ঢেকে নিয়ে উঠে এলো।

আমরা সবাই মিলে ডাবের জল খেলাম। পঙ্কজ বলল স্প্রাইটটা পুরোটা খেয়ে নিতে। কারণ আমরা ভালভাবেই জানি যে ডাবের জলের সঙ্গে ভডকা খেলে নেশা বেসি ধরে। কিছুখন পরে আমরা একটু সাইডের দিকে যাওয়ার প্ল্যান করলাম। বলে সমুদ্রের ধার ধরে হাঁটতে শুরু করলাম। কিছুদুর যাওয়ার পর একটা জায়গায় দেখলাম লোকজন তেমন একটা ছিল না। আরও একটু এগিয়ে গেলাম আমরা। অনেকটা যাওয়ার পর দেখলাম এখানে কেউ নেই। এখানে আমরা জলে নামার জন্য ঠিক করলাম। সুমনা বলল সে জলে নামবে না। আমি আর রাহুল সমুদ্রের জলে নেমে এগিয়ে গেলাম।

পঙ্কজ সুমনাকে যাওয়ার জন্য বলছিল। সুমনা কিছুতেই যাবে না দেখে পঙ্কজ ওর হাত ধরে টেনে আনলো। সুমনা বেসি দূর যেতে চাইল না। পঙ্কজ ও আর জেদ করল না। পঙ্কজ সুমনা কে জল চ্ছেটাচ্ছিলো। সুমানও পঙ্কজ এর সঙ্গে খেলছিল। ওরা দুজনে কোমর জলের মধ্যেই ছিল। আমরা ততখনে অনেক দূর চলে গিয়েছি। সেখানে খুব মজা করছি। আমি আর রাহুল দূর থেকে পঙ্কজকে ডাকলাম চলে আয় সুমনা ওখানেই থাক। পঙ্কজ তখন সুমনাকে বলল চলো ওদের কাছে যাই। বোন বলল না পঙ্কজ্দা তোমরা যাও আমি এখানেই আছি। পঙ্কজ আর কথা শুনল না। ওকে টানতে টানতে এগিয়ে গেল। ক্রমস গভীর জলের দিকে।

বোন ভয় পেলো। বলল আমি যাবো না। পঙ্কজ তাকে নিয়ে এগিয়ে গেল আরও গভীর জলে। এবার বোন খুব ভয় পেলো আর পঙ্কজের গলা জরিয়ে ধরলো। পঙ্কজ এই সুযোগটাই খুজছিল। ও বোন কে জড়িয়ে ধরে পেছন থেকে ওর শরীরে হাত বলতে লাগলো। ওর পিঠে, কোমরে, আর পাছায় হাত বোলাতে লাগল আর হালকা করে প্রেস করতে লাগলো। আমরা এবার বুঝতে পারলাম পুরো ব্যাপারটা। রাহুল ছুটে এগিয়ে গেল ওদের দিকে। পিছন থেকে গিয়ে সুমনাকে জড়িয়ে ধরল। সুমনা ভয় পেয়ে একবার রাহুল এর গলায় আর একবার পঙ্কজ এর গলায় ঝুলতে লাগলো।

এই সুযোগে ওরা দুজন আমার বোনের গোটা শরীরে হাত বোলাতে লাগলো। বোন খুব ভয় পেয়েছিল। তাই সে ওদের মনভাব বুঝতে পারল না। এরপর আমি গিয়ে পৌছালাম ওখানে। বোন আমাকে দেখে ভয়ে আমার গলা জড়িয়ে ধরলো। রাহুল আর পঙ্কজ পিছন থেকে বোনের গোটা মাইয়ের মজা নিতে লাগলো। পঙ্কজ ওর পাছা দুটোতে হাত বোলাতে বোলাতে ওকে বোঝাতে লাগলো ভয় নেই।রাহুল ওর খোলা থাইয়ে হাত বোলাতে লাগলও। আমিও আমার সারা শরীরে বোনের ছোয়ায় উত্তেজিত হয়ে উঠলাম। এরপর শুধু খেলা। সবাই মিলে সুমনাকে নিয়ে খেলতে লাগলাম।

আমার বেচারী অসহায় বোন একবার আমার গলায় একবার বন্ধুদের গলায় ঝুলতে লাগলো।পঙ্কজ জামার ভেতরে হাত গলিয়ে ওর পেটে আর কোমরে হাত বোলাতে লাগলো। এইভাবে খেলতে খেলতে সুমনার জামার নীচের দিকের দুটো বটন খুলে গিয়েছিল। আমরা এবার সুমনার জামা খোলার দিকে মনযোগ দিলাম। একটা করে ঢেউ আসতে থাকলো আর একটা করে জামার বোতাম খুলতে থাকলম। আর মাত্রো একটা বটন বাকি ছিল যেটা ওর উদ্ধত মাই দুটো ঢেকে রেখেছিল।

বাংলা চটি কলিগের বউয়ের পোঁদে বাঁড়া

আমি লক্ষ্য করলাম কী অসাধারণ দেখতে আমার বোন। কী চকচক করছে ওর স্কিন। টুকটুকে ফর্সা শরীর। পেটের পাসে হালকা মেদ এসে আরও আকর্ষনিও করেছে ওর শরীরটাকে। আমরা শুধু হাত বোলাতে লাগলাম সারা শরীরে। এবার একটা বড়ো ঢেউ এলো আর এই সুযোগ এ বাকি বটন টা খুলে দিলাম ওর জামা থেকে। ব্যস।। আমার কচি যৌবনা বোনের জামা সমুদ্রে ভেসে গেল আর আমাদের তিন জনের সামনে ওর অর্ধ উলঙ্গ শরীরটা পরে রইল। আমরা এবার আরও ডেস্পারেট হয়ে গেলাম। এবার বোন বুঝতে পারলো ওর সঙ্গে কী হচ্ছে। কিন্তু ওর কিছু করার ছিল না।

আমরা ওর অর্ধ উলঙ্গ শরীরটা নিয়ে খেলা করতে লাগলাম আর ও বলতে লাগলো দাদা আমায় চ্ছেরে দে। আমরা ওকে জলের ওপরে বসিয়ে দিলাম। তিন জনে ওর খোলা শরীরটা চটকাতে শুরু করলাম। বোন এবার কাঁদতে শুরু করল। কিন্তু আমরা তখন আর কান্না শোনার মূডে ছিলাম না। এই সুযোগ এ পঙ্কজ ওর ব্রা এর পেছন থেকে হুকটা খুলে দিল আর ওকে উল্টে দিল। ব্যস বাকি কাজটা ঢেউ করল। বোনের শরীর থেকে ওর ব্রাটাও চলে গেল সমুদ্রে ভেসে। আজ অনেকদিন পর আমার আপন বো কে এরকম খোলা অবস্থায় দেখলম। ওর ধবধবে সাদা মাই দুটো আর তার ওপর হালকা পিংক নিপল্স গুলো আমাদেরকে ডাকছিল।

আমি আর রাহুল মাই দুটো নিয়ে চুসতে শুরু করলাম। পঙ্কজ ওর মাইয়ের বাকি অংশ গুলো নিয়ে খেলতে লাগলো। কী অনন্য সেই টেস্ট। সমুদ্রের নোনা জলের ওপর আমার যুবতী ডবকা বোনের মাই। এরপর আমরা তিনজন ওকে জলের ওপর বসিয়ে ওর গোটা শরীরটাকে চাটতে লাগলাম। পঙ্কজ এই সুযোগ এ ওর শর্ট প্যান্টটাও খুলে দিল। এখন আমার বোনের পরনে বলতে শুধুমাত্র একটা প্যান্টি। পঙ্কজ ওর পায়ের অংশ চাটতে লাগলো। ওর থাই দুটোই জীব বোলাতে বোলাতে ওর গুদের দিকে যেতে লাগল। আস্তে আস্তে পঙ্কজ এর জীব গিয়ে সুমনার প্যান্টির ওপরে ঠিক গুদের জায়গায় একটা হালকা কামড় দিল।

সুমনার মুখ থেকে এই প্রথম একটা অন্য ধরনের আওয়াজ বেরল। আআআআআআআআহ। আমরা বুঝলাম সুমনা আস্তে আস্তে মজা পাচ্ছে। এরপর পঙ্কজ ওর প্যান্টিটাও খুলে জলে ফেলে দিলো। উফফফফফফ। কী অসাধারণ দৃষ্য। আমার একমাত্র বোন আমাদের তিন জনের সামনে সম্পূর্ন উলঙ্গ অবস্থায়। এরপর ক্রমস আমাদের চাটার স্পীড বাড়তে লাগলো। পঙ্কজ ওর গুদের ভেতরে মুখ লাগিয়ে ওর গুদটা চাটতে লাগলো। আমি আর রাহুল কী যে করছিলাম বুঝতে পারলাম না। কখনো মাই কখন নাভী কখনো পীট কখনো কোমর কখনো থাই এইসব শুধু চাটছিলাম। এখন আমরা একটু ওপরের দিকে উঠে এসে ছিলাম। যাতে সুবিধে হয় চাটতে।

পঙ্কজ এর জিবের স্পীড ক্রমস বাড়তে থাকল আর বোনের মোনিংগ ও। আআহ … উফফ উমম্ম্ম্ং … উহ … য়ুপপপ …এইভাবে সুমনা মোনিংগ করতে লাগলো। চিল শকুন যেমন কোথাও গরু মরলে ছুটে এসে এট্যাক করে ঠিক সেই ভাবে আমরা আমার বোনের শরীরের ওপর খেলছিলাম। পঙ্কজ এরপর জীবটা বের করে ওর আঙ্গুল ঢোকাতে লাগলো। পঙ্কজ এর মধ্যমা আঙ্গুলটা সুমনার ভোদার আ ঢুকছিল আর সুমনা চিতকার করতে শুরু করলো। উফফফফ দাদা গো… ছেড়ে দাও… উফফফফ দাদাআঅ … উমম্ম্ং। ছেড়ে দাও আমাকে… এম্ম্ম … আমি মোরে যাবো… উজ্জ্ফফফ… এইভাবে।

যত চিতকার বাড়তে লাগলো পঙ্কজ এর আঙ্গুল এর স্পীড ও বাড়তে থাকলো। এরপর রাহুল ও এসে জয়েন করলো। আমি সুমনা কে জলের ওপর ধরে বসিয়ে রেখেছিলাম। আর ওরা দুজন ওদের আঙ্গুল ঢোকচ্ছিলো। এইভাবে রাহুল আর পঙ্কজ সুমনা কে আঙ্গুল দিয়ে দিয়ে পাগল করে দিতে লাগলো… ১০-১৫ মিনিট পরে হঠাত্ সুমনা আমার হাতটা জোড় করে ধরে বলে উঠলো… উম্ম্ম … ফফফফ… মরে যাবো রে দাদা… বুঝতে পারলাম আমার ১৯ বছরের যুবতী বোন আজ যৌবনের আরও একটা অধ্যায় পার করলো। ওর নরম গুদ তার ভেতরের সমস্ত রাগরস ছেড়ে দিলো। বোন চিতকার করে উঠে আমাকে জড়িয়ে ধরল।

ওর নঁখের দাগ এখনো আমার পিঠে লেগে আছে। এরপর সবাই ওকে ছেড়ে দিয়ে আস্তে আস্তে জল থেকে উঠে এলো। বোন উঠতে পারল না। কারন ও তখনও সম্পূর্ণভাবে উলঙ্গ। রাহুল ওর টি-শার্ট টা খুলে বোন কে দিল। সেটা পরে কোনরকমে নিজের ধবধবে ফর্সা শরীরটা ঢেকে হাত চাপা দিয়ে নিজের নরম মাখনের মতো গুদ ঢেকে জল থেকে উঠে এল। তারপর পঙ্কজের গামছাটা আমি ওকে দিলাম সেটা দিয়ে বোন তার নীচে বেঁধে আমাদের সঙ্গে হোটেল এর দিকে রওনা হলো। হোটেল এ গিয়ে আমরা সবাই বোনের রুমে ঢুকলামম। বোন ওই অবস্থায় বিছানায় বসে কাঁদতে লাগলো। ভাবতে লাগলো কী ভাবে ওর যৌবনটা আমাদের কাছে বিলি হয়ে গেল।

তখন ও কি আর বুঝতে পেরেছিল যে ওর সঙ্গে আরও কি কি হতে চলেছে। কিন্তু আমাদের তখন ওর অবস্থা ভাবার মত সময় নেই। পঙ্কজ এসে ওর পরন থেকে গামছা টা খুলে ফেলে দিলো আর ওকে বিছানার ওপরে ফেলে দিলো। রাহুল ওর পরণের টি-শার্ট টা খুলে ওর মাই দুটো টিপতে শুরু করল। আর পঙ্কজ আবার সেই আগের মতো বোনের জান্ঘ থেকে গুদ পর্যন্তও চাটতে শুরু করল। আমিও লেগে পড়লাম ওর বাকি অংশ গুলো নিয়ে। সে কী একটা সময় ছিল। কে কী করছিল কিছুই বোঝা গেল না। শুধু আমাদের সামনে একটা মস্ত ১৯ বছরের যুবতী মাল এর শরীর ছিল। আর সেটা আমরা উপভোগ করছিলাম।

তিন জন মিলে শুধু চাটতে চাটতে ওর সারা শরীরটাকে ভিজিয়ে দিলাম। এরপর রাহুল ওর প্যান্টটা খুলে ফেলল। ওর লম্বা ৬।৫’’ বাঁড়া টা নিয়ে সুমনার পেটের ওপরে নাভীতে বোলাতে থাকল। সুমনা বারবার চিতকার করছিল না এরকম কোর না। আমি কোনদিন কাওকে মুখ দেখাতে পারবো না। কিন্তু কে শোনে কার কথা, এইভাবে ডলতে ডলতে সুমনার গুদের সামনে নিয়ে গেল রাহুল তার বাঁড়াটা। পঙ্কজ কে সরিয়ে দিয়ে নিজেই সুমনার উলংগ শরীরের ওপর চেপে বসলো। আস্তে আস্তে নিজের বাঁড়া টাকে নিয়ে সুমনার গুদের উপর হালকা চাপ দিলো।

আমি ততখন সমানে দুটো মাই টিপে চলেছি। পঙ্কজ এসে আমাকে জয়েন করল। পঙ্কজ সুমনার মাই দুটো ধরে চুসতে শুরু করলো। ওদিকে রাহুল আস্তে আস্তে সুমনার কোমল গুদের খাজের মধ্যে নিজের বাঁড়াটা গলিয়ে দিয়ে হালকা চাপ দিলো। সুমনা অফ মাগো বলে চিতকার করে উঠল। এবার রাহুল আর একটু জোরে চাপ দিলো এবার আর পুরো বাঁড়াটা সুমনার কচি গুদের ভেতর গভীরে ঢুকে গেল। এরপর পট পট করে রাহুল সুমনার গুদের ভেতর বাঁড়া ঢুকতে থাকলো। আর ক্রমস নিজের স্পীড বাড়তে থাকল।

সুমনা কাটা মুরগীর মতো ছট্ফট্ করে উঠছিল আর চিতকার করে বলছিল উফফফ মাআগো … উফফফফ দাদাগো … ছেড়ে দাও আমাকে …… এদিকে রাহুল স্পীড বাড়াতে থাকলো। কিছুক্ষন পরে রাহুল কে বললাম সরতে এবার আমি এলাম… আমি এসে ঠিক একি রকম ভাবে শুরু করলাম… ক্রমস স্পীড বাড়াতে থাকলাম আর আমার বাঁড়াটা ঢোকাতে থাকলাম সুমনার কচি নরম মাখনের মতো মোলায়েম গুদে। সে যে কী অনন্য অসাধারন অনুভুতি কাওকে বলে বোঝাতে পারবো না। ১৫ মিনিট পর্যন্তও এরকম করতে থাকলাম। ওর দুধ দুটো ধরে টিপটে টিপটে ওকে চুদতে থাকলাম। এবার সুমনা আর পারল না …… ওর সামনে তখন পঙ্কজ ওর গোটা শরীরে হাত বোলাচ্ছিল।

তখন সুমনা পঙ্কজ এর হাত টা জোরে ধরে ফেলল। আমি বুঝলাম সুমনার গুদ থেকে আবার রাগরস খসে পড়ল। তারপর আমি ছেড়ে দিলাম। বললাম এবার ছেড়ে দে। সুমনা ক্লান্ত হয়ে গেছে। কিন্তু তখন ও একজন বাকি ছিল। পঙ্কজ… আর ও হল সবচেয়ে বেসি মাগীচোদা ছেলে। ও কিছু না বলে সুমঁনার পায়ের দিকে গিয়ে পা দুটোকে জোড় করে ফাঁক করে দিল। তারপর আমার কথায় কান না দিয়ে নিজের মুখটা সুমনার গুদের দুই পাড়ের মাঝখানে নিয়ে গিয়ে। দুটো পাড় ফাঁক করে চুসতে শুরু করলো। সুমনা আর পারছিল না। বলল দাদা প্লীজ় এবার ছেরে দাও। পঙ্কজ বলল দারা মাগী এখনো তোর আসল চোদন সুখ বাকি আছে। বলে নিজের প্যান্ট খুলে আস্ত লম্বা খাড়া ৮’’ বাঁড়াটা বের করল।

আমরা তো দেখে অবাক। আমি ভাবতে লাগলাম সুমনা এই বাঁড়া টা কিভাবে নেবে। কিন্তু পঙ্কজ ততক্ষনে নিজের বাঁড়া ওর গুদের কাছে নিয়ে গিয়ে আস্তে আস্তে রাব করা শুরু করলো। তারপর হঠাৎ নিজের বাঁড়া টাকে আস্তে আস্তে হালকা চাপে ঢুকিয়ে দিতে লাগলো। সুমনা চিতকার করে কেঁপে উঠল। উফফফফ মাআআআআ … পঙ্কজ আবার একটু জোরে প্রেস করলো।

আবার সুমনা চিতকার করে উঠল। এরপর আবার বের করে জোরে নিজের বাঁড়াটা ঢোকাতে লাগলো। স্পীড বাড়তে বাড়তে পকাত করে নিজের পুরো বাঁড়াটা ঢুকিয়ে দিল সুমনার গুদে। সুমনা চিতকার করে উঠে পড়ল। পঙ্কজ তাকে ঠেলে দিয়ে আবার বিচ্ছনায় ফেলে দিল। আবার ঢুকিয়ে দিল। এবার সুমনার গায়ের ওপর চেপে ওর মাই দুটো কে হাতে নিয়ে নিজের বাঁড়াটা ঢোকাতে লাগলো। ৫-৭ মিনিট এরকম করতে করতে সুমনার গুদ থেকে হালকা রক্তও বেরিয়ে এলো। আমি ভয় পেয়ে গেলাম। পঙ্কজ কে বললাম পঙ্কজ এবার চ্ছেরে দে ওকে। কিন্তু কে শোনে কার কথা। আরও জরে পঙ্কজ সুমনার গুদে নিজের বাঁড়াটা ঢোকাতে লাগলো।

আরও ৫ মিনিট এরকম চলার পর লক্ষ্য করলাম সুমনা এবার গরম হয়ে উঠল। ক্রমস ওর চিতকারটা একটু অন্য রকম মনে হচ্ছিল। এদিকে পঙ্কজ ওর কোমর এর দুদিকে ধরে ওকে একটু তুলে ঠাপানো শুরু করল। আর সুমনার দুধের ওপর নিপেল দুটো চুসতে চুসতে ঠাপাতে লাগলো। এরপর আবার সুমনা কে একটু ঘুরিয়ে ওর একটা পা নিজের কাঁধের ওপর ফেলে আর একটা পায়ের ওপর বসে চুদতে লাগলো। এরকম করে চলল আরও ২০ মিনিট। একটু পরে পঙ্কজ নিজের বাঁড়াটা বের করে নিয়ে খেঁছতে শুরু করলো। ওর দেখাদেখি আমরাও খেঁছতে শুরু করলম।

কিন্তু পঙ্কজ আবার সুমনার দূটো পা ফাঁক করে ওর গুদের ওপর হাত রেখে ছটাক ছটক করে মারতে লাগলো। জোরে জোরে নিজের হাতের দুটো আঙ্গুল ঢুকিয়ে সুমনার গুদের ভেতর চালাতে লাগলো। আর সুমনা তখন কাটা পাঁঠার মতো ছট্ফট্ করতে লাগল আর বলতে লাগলো ও দাদাগো এবার ছেড়ে দা না গো… আর পারছি না গো… এবার পঙ্কজ আবার নিজের আস্ত বাঁড়া খানা ঢুকিয়ে দিল সুমনার গুদে। আবার সুমানকে জড়িয়ে ধরে ওর দুধ দুটো চুসতে চুসতে নিজের বাঁড়া টা দিয়ে ঠাপ দিতে লাগল। সুমনার গুদের ভেতর একদম পেট পর্যন্তও পঙ্কজ এর বাড়ার মুণ্ডিটা আঘাত করছিল। সুমনা চিতকার করচ্ছিল পাগলের মত।

  new bangla choti golpo সেই বাড়িটা ! – 21 লেখক -বাবান

Leave a Reply