বোনের স্বপ্ন ১ | BanglaChotikahini

Bangla Choti Golpo

আমার নাম প্রকাশ। বাড়ি আসানসোল। বয়স 35। বিবাহিত। এক ছেলে আর এক মেয়ের বাবা। শান্তির সংসার। কিন্তু এ কাহিনী আমার বৈবাহিক জীবনের নয়। যে কাহিনী আমার আর আমার নিজের মাসতুতো বোনের। আমার সাথে আমার মাসতুতো বোন পম্পার খুব ঘনিষ্টতা ছিল ছেলেবেলায়। তবে সে ঘনিষ্টতা পরিপূর্ন যৌনতা অবধি কোনোদিন পৌঁছায় নি। তার কারণ যদিও সুযোগের অভাব বলেই আমার মনে হয়। কারণ আড়ালে এক যখন আমরা সময় পেয়েছি চুমু খেয়েছি অনেকবার। ছেলেবেলায় খাওয়া চুমু কিন্তু বড় বেলার মত। মুখে মুখ লাগিয়ে, পরস্পরের ঠোঁট চোষা, লালা মেশানো, ভিজে চুমু। তখন ওর সদ্য স্তন উঠছে। চুমু খেতে খেতে অনেকবার ফ্রকের মধ্যে হাত ঢুকেই চটকেছি। পম্পাও তাই চাইতো। হয়ত মনে মনে একটু বেশিই চাইতো। যেমন আমিও চাইতাম। কিন্তু কপাল বা সুযোগ কোনোটাই আমাদের ফেভারে ছিল না।

তারপর সময় অনেকটা গিয়েছে চলে আমাদের প্রায় কুড়ি কুড়ি বছরের পার। হ্যাঁ, এর ভিতর অনেকবার দেখা হয়েছে তার আর আমার। আমরা পুরোনো সম্পর্কের ছায়া ছেড়ে বেরিয়ে গেছিলাম বলেই আমার ধারণা ছিল। ওরও বিয়ে হয়ে গেছে। সল্টলেকে বড় আই টি ফার্মে চাকরি করে ওর স্বামী। ওরাও সল্টলেকেই সেটেল্ড। এক সন্তান ওদের। বেশ সুখী পরিবার। পম্পারও বয়স আমার বয়সের একদম সমান। যদিও একদম খুব স্লিম হওয়ার জন্য এখনো খুব অল্প বয়স্ক বলে মনে হয়। এ কাহিনী সেই দিনের যেদিন আমি একটি অফিসের কাজে কলকাতা গেছিলাম। আর কাজটা সল্টলেকেই ছিল।

পম্পার সাথে আমার এমনি নিয়মিত কথা হয়। প্রতিদিন নয় কিন্তু প্রায়ই হয়। সত্যি কথা, আমাদের মধ্যে কোনো ঘনিষ্ঠ কথা হয় না। ওর নিজের দাদা নেই। তাই ও বরাবর আমাকে দাদা বলেই ডাকতো। আর তুই করে কথা বলতো। আমাদের পছন্দ অপছন্দ গুলো মারাত্মক এক রকম তাই যেদিন ফোনে গল্প করতাম সেদিনও অনেকক্ষণ ধরে আড্ডা দিতাম। কিন্তু তার মধ্যে অন্য কোনো ব্যাপার থাকতো না। যদিও আমি কোনদিনই ওর সাথে কাটানো সেই পুরোনো দিনগুলো ভুলি নি। মাঝে মাঝে ওকে কল্পনাও করতাম। কিন্তু ওই ধরণের কথা তুলতে সাহস পেতাম না।

যাই হোক। সেদিন কথা হয়েই ছিল তাই কাজ সেরে আমি ওর ফ্ল্যাটে গেলাম। তখন দুপুর 11 টা। ওর স্বামী যথারীতি অফিসে। ছেলে স্কুলে গেছে। আমি ঢুকলাম। আমাদের সম্পর্ক বরাবর খুব ক্যাজুয়াল। জামাকাপড় ছাড়লাম। হাত মুখ ধুলাম। ধুয়ে একটা খাটে এলিয়ে বসে আনমনে মোবাইল ঘাটছি। পম্পা এলো। চা দিল। তারপর বলল, তুই বস। আমি স্নানটা করে নি। খাবার যদিও রেডি কিন্তু তুই তো স্নান একটু পরে করবি?

আমি বললাম, হ্যাঁ। তুই সেরে আয় আমি পরে করবো।

ও স্নান করতে গেল। আমি মোবাইল ঘাটছি। কিছুক্ষন পর ও স্নান সেরে এসে আমার পাশে বসলো। একটা সাদা টপ আর একটা লং স্কার্ট পড়ে আছে। আমি মোবাইল রেখে ওর দিকে তাকালাম। মনে হল আজ কুড়ি বছর আগেকার পম্পাকে দেখছি। এমনি হালকা হেসে বললাম, তোকে খুব সুন্দর দেখাচ্ছে।

পম্পা কিছুক্ষন আমার দিকে তাকিয়ে থেকে বলল, তাই!

আমি বললাম, হুঁ। ঠিক যেন কুড়ি বছর আগেকার তুই।

ও একটু হাসলো। যেখানে বসেছিল সেটা সামান্য দূরে ছিল আমার থেকে। এবার একটু সরে এলো আমার দিকে। আমিও কোথা থেকে এতদিন পর সাহস পেলাম জানি না। হাতটা বাড়িয়ে পম্পার ডানদিকের গালে রাখলাম। দুজন দুজনের দিকে তাকিয়ে আছি। আমি হাতটা একটু পিছিয়ে হাতের আঙুলগুলো কানের পিছন অবধি নিয়ে গেলাম। তারপর আরেকটু পিছনে এবার আমার আঙুলের কিছুটা অংশ ওর মাথার পিছনে। সামান্য টানলাম সামনে মাথাটা। পম্পা চোখটা বন্ধ করে দিল। কিন্তু মুখটা এগিয়ে নিয়ে এলো আমার দিকে। আমার ঠোঁটের থেকে ওর ঠোঁট মাত্র ছ ইঞ্চি দূরে। আমি হালকা চাপা গলায় বললাম, তোকে চুমু খেতে ইচ্ছে করছে। পম্পা চোখ বন্ধ করেই থাকলো। ঠোঁটদুটো সামান্য ফাঁক হল। সম্ভবত কিছু বলতে গেল কিন্তু কিচ্ছু বলল না। কিন্তু আমি বুঝতে পারছিলাম তোর বড় বড় নিশ্বাস পড়ছে। এবার আমি একটু এগিয়ে গেলাম। আমাদের ঠোঁটের মধ্যে এবার দূরত্ব মাত্র ইঞ্চি দুয়েক। পম্পার চোখ এখনো বন্ধ। কিন্তু আমি নিশ্চিত ও আমার নিঃশ্বাসের গন্ধ পাচ্ছে। কারণ আমি ওর নিঃশ্বাসের গন্ধ পাচ্ছি। আর সেটা এই কুড়ি বছরে একটুও বদলায় নি।

This content appeared first on new sex story Bangla choti golpo

শুধু যৌনাঙ্গ বা কামরস নয়। দুটো মানুষ যখন ঘনিষ্ট হয় তখন তারা পরস্পরের সব জায়গায় আলাদা আলাদা গন্ধ পায়। চুলের গন্ধ, বুকের গন্ধ, ঘামের গন্ধ, নিঃশ্বাসের গন্ধ। দুটো মানুষ যখন ভালোবাসা নিয়ে যৌন খেলায় মত্ত হয়, তখন কিন্তু এই সমস্ত গন্ধ কিন্তু তাদের পরস্পরকে উত্তেজিত করে। আমিও কুড়ি বছর পর পাওয়া প্রথম ওর নিঃশ্বাসের গন্ধ আর তারপর হালকা ভেসে আসা ওর চুলের গন্ধে উত্তেজিত হয়ে পড়ছিলাম। আমার ঠোঁট জোড়া বসে গেল পম্পার ঠোঁটের উপর। প্রথমে আলতো করে। ওর ঠোঁট সামান্য ফাঁক তো ছিলোই। আমি ওর নিচের ঠোঁটটা চুষতে লাগলাম। খুব আলতো ভাবে। কয়েকসেকেন্ড মাত্র শিথিলতা পম্পার। তারপর আলতো করে আমার উপরের ঠোঁট চুষতে শুরু করলো। এই আলতো আলতো ব্যাপারটা চললো মাত্র এক কি দেড় মিনিট। তারপর পম্পা শুরু করলো যেটা, সেটা মনে হল ফেলে আসা কুড়ি বছরের তেষ্টা। স্বাস্থ্যের দিক থেকে পম্পা আমার অর্ধেক প্রায়। কিন্তু সে আমাকে ঠেলে চিৎ করে শুইয়ে দিল। আর পাগলের মত চুমু খেতে লাগলো। আমিও দুই হাতে জাপটে ধরলাম।

হাত দুটো ওর পিঠে আর কোমরে ঘষছিলাম। কিছুক্ষন পর আমার ডান হাতটা পিঠ থেকে কোমড়ে আনলাম। সেখান থেকে দ্রুত পেট পেরিয়ে স্তনের উপর। একটুক্ষন ওর বাম স্তনের উপর হাত থাকলো। তারপর খামচে ধরলাম 32 সাইজের স্তন। যেহেতু পম্পা দারুন স্লিম তাই ওর স্তনও বিয়ে বাচ্চা হওয়ার পরও একটু ছোট। কিন্তু একদম টাইট। ঠিক যেন ওই 16 বছর বয়সের পম্পার স্তন ধরলাম। স্তনটা শক্ত করে ধরতেই পম্পা এক মুহূর্তের জন্য চুমু থামিয়ে শশশশশশশ আওয়াজ করে মুখ দিয়ে হওয়া টানলো। চোখটা একটু খুললো। একবার মুখটা নামিয়ে আমার হাতটা ওর স্তনের উপর দেখলো। তারপর আমার চোখের দিকে তাকিয়ে দ্বিগুন উৎসাহে আবার চুমু খেতে শুরু করলো। আমিও ডান হাত দিয়ে ওর দুটো স্তন পালাপালি করে টপের উপর দিয়েই চটকাতে থাকলাম। ব্রা ছিল। একটু সমস্যা হচ্ছিল। তাই বাম হাত দিয়ে পিছন দিয়ে টপের ভিতর হাত ভরে ব্রা এর হুক খোলার চেষ্টা করছিলাম। কয়েকবার চেষ্টা করে পারলাম না। পম্পা চুমু খেতে খেতে নিজের হাত পিছনে নিয়ে গিয়ে হুকটা খুলে দিল। আমি সঙ্গে সঙ্গে ডান হাত সামনে দিয়ে টপের মধ্যে পুরে উপরে নিয়ে গিয়ে ব্রা তুলে বাম স্তনটা চটকে ধরলাম।

এরপর আমি পম্পার ঠোঁট থেকে ঠোঁট সরিয়ে ডান হাত দিয়ে ওর টপ উপরে তুলে ঠোঁটটা বসিয়ে দিলাম ওর বাম স্তনের বোঁটায়। এতক্ষন পর আমার বোন প্রথম কথা বলল। আমার মাথাটা নিজের বুকে জাপটে নিতে নিতে অস্ফুটে বলল উফফফফ, দাদা। আমি তখন ডান নিপল চুষছি আর বাম স্তন চটকাচ্ছি। আর পম্পা উমমম উমমমম করছে আস্তে আস্তে।

ঠিক এই সময়ে ডোর বেল বেজে উঠলো। আমাদের বেশ খানিকটা সময় লাগলো। বুঝতে যে ডোর বেল বাজছে। আমি একটু আগে টের পেলাম। পম্পার স্তন চোষা থামিয়ে ওকে বললাম, কেউ এসেছে। কয়েক মুহূর্ত পর ও বুঝলো। আলতো হেসে বললো, সম্ভবত ছেলে ফিরলো। খাবে, খেয়ে খেলতে যাবে। তুই এই ফাঁকে স্নান করে নে। তারপর খেয়ে নিবি।

আমি জিজ্ঞেস করলাম কি খাবো?

পম্পা হেসে আমার দিকে ঝুঁকে একটা গভীর চুমু খেয়ে উঠে গেল। আর আমি আবার একটু মোবাইল ঘাঁটতে লাগলাম।

( চলবে )

This story বোনের স্বপ্ন ১ appeared first on newsexstoryBangla choti golpo

More from Bengali Sex Stories

  • কামিনী – পঞ্চম খন্ড
  • দুই কোম্পানির দুই মহিলা বস আমার চোদনসঙ্গী হল – চার
  • Bhagnar Friender Sate amr chodar er 3rd galpor Continuation
  • নিচ চরিত্রের গৃহবধু – শশুর বউমাকে একা পেয়ে চুদলো – পর্ব ১
  • প্রতিবেশী আপুকে চুদা
  mom son sex golpo - Bangla Choti Golpo

Leave a Reply