অন্ধ মাসির বন্ধ দরজা – Bangla Choti Golpo

Bangla Choti Golpo

bangla masi choda choti আমার মায়ের আপন বড় বোন সুলেখা মাসি। বর্তমানে বয়স ৪২। শরীরের গঠন দেখলে মনে হয় এখনও ১৬ বছরের যুবতী। মাসির ঠাসা পাছা আর ডাবের মতো স্তনজোড়া দেখলে যে কারোর লিঙ্গ বেহুশ হয়ে যাওয়ার অবস্থা। মাসির জীবন থেকে সুখ-শান্তি ছেড়ে গেলেও রূপ-যৌবন এখনও সারা অঙ্গে সুপারগুলো আঠারমতো লেগে আছে। মাসির দুঃখের কথাটাইতো বলা হলো না। আমার মাসির দুইটা চোখই একেবারে অকেজো। মানে অন্ধ।

মাসির বিয়ের দুই বছর পর টাইফয়েড জ্বরে দুইটা চোখই নষ্ট হয়ে যায়। তারপর মেশমশাই সুলেখা মাসিকে ফেলে রেখে নিরুদ্দেশ হয়ে যায়। কপাল এতটুকুই ভাল যে, মাসির কোন বাচ্চা-কাচ্চা হয়নি। শুনেছি মাসি নাকি বন্ধ্যা। মানে মাসির কোনদিনই বাচ্চা-কাচ্চা হবে না। সে যাই হোক; মেশমশাই মাসিকে ফেলে রেখে নিরুদ্দেশ হওয়ার পর থেকেই মাসির একলা জীবন। আমার মায়ের পিতামহ মানে আমার ঠাকুরদাদাদের অর্থনৈতিক অবস্থা ভাল ছিলনা বিধায় আমার মা মাসিকে আমাদের বাড়িতেই আশ্রয় দেয়।

আমি তখনও পৃথিবীতে আসিনি। মায়ের পেটেই ছিলাম। মাসিকে চোদার প্রস্তুতি নিচ্ছিলাম। মাসি আমাদের বাড়িতে আসার তিন মাস পরেই আমার জন্ম হয়। বলতে গেলে মাসির কোলে-পিঠেই মানুষ হয়েছি। আমি যখন ক্লাস টু’তে পড়ি তখন থেকেই মাসির ডাবের মতো দুধ দুটোয় হাত বুলাতাম। মাসির দুধ দু’টো খুব মজার ছিলো। আমি যখন ক্লাস সিক্স সেভেনে পড়ি তখন মোটা মোটি সব বুঝি। আমি ছোট বেলা থেকেই মাসির সাথে ঘুমাতাম।

মাসিতো চোখে দেখতো না তাই মাসির ভোদায় তাকাচ্ছি নাকি দুধে তাকাচ্ছি মাসি কিছুই বুঝতো না। তাছাড়া রাতে যখন আব্বু-আম্মু চোদা চুদি করতো আমি দরজার ফাঁক দিয়ে সব দেখতাম। মাঝে মাঝে আব্বু-আম্মু ভিসিডি প্লেয়ারে চোদা চুদির ফিল্ম দেখতো। একটা মেয়ে একটা পুরুষের উপর উঠে কিভাবে ঠাপ মারে আবার একটা পুরুষ একটা নারীর উপর উঠে কিভাবে ঠাপ মারে এটা আমি ক্লাস সেভেনে থাকতেই ফিল্ম দেখে দেখে শিখেছিলাম। masi choda

যখন আব্বু-আম্মু ফিল্ম দেখতে দেখতে চোদা চুদি করতো তখন মন চাইতো আব্বুকে লাথি মেরে খাট থেকে ফেলে দিয়ে মাকে মন ভরে চুদি। কিন্তু গায়ে তখন শক্তি ছিলোনা। পরে অবশ্য মাকে অনেকবারই চুদেছি। আজ আর সেই গল্পে যাবো না। আজ মাসির বন্ধ ভোদা কিভাবে চালু করলাম সেই গল্পটাই বলবো।

আমার সুলেখা মাসি কখনও ব্লাউজ পড়তো না। সাদা শাড়ি বেদ করে হর-হামেশাই জাম্বুরার মতো দুধ দুটো উঁকি মারতো। আমি কখনও ধরার সাহস পাইনি তবে ডাগর ডাগর চোখে দেখতাম আর ঢুক গিলতাম। মনে মনে ভাবতাম কবে মাসির দুধ দুটো চেটেপুটে খাবো আর মাসির গুদে আমার জাউরা বাড়াটা ভরে দিবো! মাসি যখন বাথরুমে স্নান করতো আমি দু’চোখ ভরে মাসির রসালো শরীরটা দেখতাম। মাসি কিন্তু বুঝতেই পারেনি আমি যে, এত বড় হয়ে গেছে। masi choda

আমি যে দিন রাত মাসিকে চোদার স্বপ্ন দেখি মাসি এটা কোন দিন কল্পনাও করতে পারেনি। আমি যখন ক্লাস অষ্টম শ্রেণীতে পড়ি তখন থেকেই মাসির ভিজা পেটিকোটের উপর বাড়াটা খিচতে খিচতে বীর্যপাত করতাম। মাসি অন্ধ মানুষতো তাই পেটিকোটে বীর্য লেগে থাকলেও বুঝতে পারতো না। অষ্টম শ্রেণীতে পড়ার বয়সেই একদিন রাতে মাসি যখন গভীর ঘুমে আমি তখন আস্তে আস্তে চোরের মতো মাসির জাম্বুরায় হাত বুলাতে লাগলাম।

আগেই বলেছি মাসি ব্লাউজ পড়তো না তাই মাসির শাড়িটা একটু সরিয়ে কোন একটা দুধ অনেকক্ষণ ধরে টিপে ছিলাম। অনেকক্ষণ টিপাটিপির পর মাসি পাশ বদল করে শোয়ায় আর সেই রাতে দুধ টিপতে পারলাম না। পরের দিন দুপুরের খাওয়া-দাওয়া শেষে সবাই যখন ঘুমিয়ে পড়লো তখন মাসিও হালকা ঘুমাচ্ছিলো। আমিও মাসির পেছনে ঘুমালাম। মাসি আমার দিকে তার লোভনীয় পাছাটা দিয়ে শুয়ে রইলো। দিনের বেলা ভেবে আমি কোন কিছু করার থেকে বিরত রইলাম। masi choda

রাতে যখন মাসির সাথে বিছানায় শুয়ে আছি তখন মনে মধ্যে নানা ফন্দি ফিকর ঘুর-পাক খাচ্ছে। ভাবছিলাম আজ মাসিকে চুদে দিবো যা হয় হবে; বিচার করলেতো মা-ই করবে, কি আর হবে; বড় জোর দুইটা থাপ্পর দিবে! এসব ভাবতে ভাবতে মাসি ঐদিকে ঘুমিয়ে পড়লো। আমি আবার মাসির শাড়িটা সরিয়ে জাম্বুরার সাইজ দুধে হাত বুলাতে থাকলাম। হঠাৎ লোড শেডিং। মাথার উপর ফ্যানটা বন্ধ হয়ে গেলো। গরমে মাসির ঘুমও ভেঙ্গে গেলো। আমার হাতটা তখনও মাসির দুধের উপর।

বাংলা চটি সী বীচে বোনের গ্যাংব্যাং

মাসি সজাগ হয়েছে দেখে আমি ঘুমের ভান করে মাসির দুধের সাথে মুখ লাগিয়ে মাসিকে জড়িয়ে ধরে শুয়ে রইলাম। বিদ্যুৎ নেই; গরমে অস্থির হয়ে মাসি তার শরীর থেকে শাড়িটা আধা খুলে শাড়ির আঁচল দিয়ে গায়ে বাতাশ করতে লাগলো। আমি ঘুমের ভান করে মাসির দুধের সাথে মুখ লাগিয়ে বার বার মাসিকে চেপে ধরছি। আমার স্পর্শে মাসির দুধ দুটো যেন বেলুনের মতো ফুলে ওঠছে। মাসি আমাকে সরানোর চেষ্টা করলো কিন্তু আমি ঘুমের ভান করে মাসির কোমরের উপরে একটা পা তুলে দিয়ে মাসিকে আরও শক্ত করে চেপে ধরলাম। masi choda

তারপর মাসি আর কিছুই করলো না। আমি মাসিকে চেপে ধরে শুয়ে রইলাম। ঘন্টাখানি পড়ে বিদ্যুৎ আসলো। মাথার উপর পাখাটা ঘুরতে শুরু করলো। মাসি আমাকে সরিয়ে ধীরে ধীরে বাথরুমে গিয়ে প্রস্রাব করতে বসলো। আমি মাসির পেছন পেছন গিয়ে বাথরুমের বাতিটা জ্বালিয়ে দিলাম। তারপর খুব কাছ থেকে মাসির গুদটা দেখলাম। মনে হয় দশ পনেরো দিন আগে বালগুলো ছেটেছে। মাসির গুদটা আমাকে যেন ইশারায় ডাকছে কিন্তু কি আর করা; ভগবানের হুকুম যে এখনও হয়নি।

ধৈর্যতো ধরতেই হবে; কারণ জ্ঞানীরা বলেছে; সবুরে মেওয়া ফলে। মাসির প্রস্রাব করা শেষ হলো। ধীরে ধীরে বিছানায় এসে আবার শুয়ে পড়লো। আমিও সেই রাতে আর মাসিকে তেমন বিরক্ত করলাম না। লক্ষী ছেলের মতো ঘুমিয়ে পড়লাম।

বাংলা চটি লাজুক ছাত্রীর সাথে প্রথম সেক্স

পরের দিন স্নান করার সময় মাসি দরজার খিল লাগাতে ভুলে গিয়েছিল। আমিও সুযোগ পেয়ে মাসির সেক্সি শরীরটা খালি চোখে দুই ফিট দূর থেকে মন ভরে দেখলাম। মা এখন বাসায় নেই। দর্জী বাড়ি গিয়েছে। ব্লাউজ ডেলিভারী আনতে। ভাবছিলাম মা যেহেতু বাড়িতে নেই; আজই সুযোগ; মাসিকে জোর করে চুদে দেই। এসব ভাবতে ভাবতে মা এসে হাজির। দরজায় ঠক ঠক শব্দ। আমাকে ডাকছে দরজা খোলার জন্য। আমি দৌঁড়ে গিয়ে দরজা খুলে দিলাম। ততোক্ষণে ঐদিকে মাসির স্নানও শেষ হয়ে গেলো। masi choda

দুপুরের খাবার খেয়ে আমি মাসির সাথে ঘুমাতে যেতেই মা ডাক দিয়ে বললো তোর বাবা দুপুরে আসবে না, রাতে আসবে; তুই আমার সাথে শুয়ে থাক। তারপর আমি মায়ের কথা মতো মায়ের সাথে গিয়ে শুইলাম। আমার মায়ের ঘুমটা আবার মাসির চেয়ে বেশি। মা ঘুমানোর দশ মিনিটের মধ্যেই প্রায় মরে যায়। দুপুর বেলাতো খুব গরম। পাখায়ও কাজ হচ্ছে না, তাই মা পাতলা একটা শাড়ি পড়েছে ব্লাউজ ছাড়া।

মায়ের সেক্সি শরীরের সাথে আমার শরীরটা লেগে আছে; আমার কি আর আজ ঘুম আসে? আমি ধান্দায় আছি কখন মায়ের দুধ দুইটা একটু টিপে দিবো। আমি আবোল-তাবোল ভাবতে ভাবতে মায়ের দুধে মুখ লাগিয়ে ঘুমের ভান করে মাকে জড়িয়ে ধরে শুয়ে রইলাম। কিছুক্ষণ পর আমার ডান পা মায়ের কোমরের উপর তুলে দিলাম। মা একটু নাড়া চাড়া দিয়ে ওঠলেও কোমরের উপর থেকে আমার পা সরায়নি। masi choda

এরপর মাথায় হঠাৎ একটা ভাবনা চলে আসলো। ভাবনাটা হলো; এখন যদি মাকে কোন কিছু করতে গিয়ে ধরা খেয়ে যাই তাহলে আমাকে আর মাসির সাথেও ঘুমাতে দিবে না। তাই সেই দিন দুপুরে মায়ের সাথে আর কোন কিছু করলাম না। হালকা পাতলা ভাবে মায়ের দুধ দুইটা একটু টিপে মনটাকে বুঝ দিলাম।

রাতে খাওয়া-দাওয়া শেষ করে যখন ঘুমাতে গেলাম মাসি তখনও মায়ের ঘরে কথা বলছে। তাদের দুই বোনের কথা বলতে দেখে আমার মনে সন্দেহ হলো; মাসি আবার টের পেয়ে মাকে কিছু বলে দিলো নাতো? এসব চিন্তা করতে করতে মনের ভিতর ভয় ঢুকে গেলো। তারা দুই বোন প্রায় এক ঘন্টা কথা বলার পর মাসি ঘুমাতে এলো। আমি মনে মনে শুধু রাম রাম যপছি। মাসি রুমে এসেই আমাকে বলছে- কিরে এখনও ঘুমাস নি? আমি বললাম- না মাসি; ঘুম পাচ্ছে না। masi choda

তারপর মাসি এসে আমার পাশে শুয়ে আমার মাথায় হাত বুলাতে লাগলো। মাসির হাতের ছোয়ায় আমার যেন ঘুম এসে যাচ্ছে; কিন্তু আমিতো ঘুমাতে চাইছি না; কারণ মাসি ঘুমালে একবার হলেও মাসির দুধ দুইটা ধরে তারপর ঘুমাবো। মাসি আমার সাথে গল্প করতে থাকলো। আমি মাসিকে বুঝানোর জন্য ঘুমের ভান করলাম। কারণ আমি না ঘুমালে মাসিও ঘুমাবে না। তারপর মাসি সজাগ থাকতেই ঘুমের ভান করে মাসির কোমরের উপর পা তুলে দিলাম। মাসি কিছুই বললো না।

  2023 choti golpo উৎপত্তি – 5

Leave a Reply