আমার খানকি মা আনয়ারা – Bangla Choti Kahini

Bangla Choti Golpo

আমার নাম সাজ্জাদ, আমি ঢাকা , বাংলাদেশ এ থাকি। আমি একটি গল্প শুরু করছি যেটার মূল চরিত্র আমার মা, আনোয়ারা বেগম। প্রথমেই বলে রাখি আমি আমার মা কে নিয়ে ফ্যানটাসি করি। দুই একটা ঘটনা ছারা কোনটাই বাস্তব ঘটনা নয়।আনোয়ারা এর বয়শ প্রায় ৪৫। স্বামী অ একমাত্র সন্তান আমি সাজ্জাদ। মা এর ফিগার ৩৮ ডি ৩৪ ৪০। সব কাজ নিজের হাতে করেন বলে ফিগার এখনো মোটামটি ধরে রাখতে পেরেছে। আমি আমার মা কে প্রথম জেবার নগ্ন দেখি তা প্রায় বছর ১০ আগে ( এটি সত্য)। মা তার আটাচ বাথ থেকে সব সময় গোছল করে নগ্ন হয়ে বের হয় আর রুম এ কাপড় পরে। আমি হটাত একদিন জানালার ফাক দিয়ে ভাগ্যর জোরে মা কে উলঙ্গ দেখতে পাই। সেই থেকে আমার মা এর প্রতি দুরবলতা শুরু। সুযোগ পেলেই আমি মা এর নগ্ন ফিগার দেখে খেচে মাল আউট করতাম আর ইয়াহু আর ফেসবুক এ মা কে নিয়ে নোংরা আলাপ করতাম। মা এর বগল পুরা কামানোঁটা । গুদ ে মাঝে মাঝে হাল্কা বাল থাকে। আবার পুরা কামানো অ থাকে, মা এর দুদু দুইটা জেনো দুইটা তরমুজ। হাল্কা ঝোলা। বোটা দুইটা অনেক বড় বড়। কালো মোটা অই দুই বোটা যে অনেকে চুশে এমন করেছে বুঝাই জায়।
গুদ টা যেন মা এর কেমন ফোলা ফোলা। কালচে ঠোট। অনেক ধোন যে মা অই গুদ ে নিয়েছে তা আমি হলফ করে বলতে পারি। পোঁদ টা খুব ই মাংসল। পোদের ফুটা অ কুচকুচে কালো। মা এর গা এর রঙ হাল্কা শ্যামলা।
আমি এতবার মা কে উলঙ্গ দেখেছি কিন্তু আমি নিজে কখনই মা কে চুদতে চাইনি। আমার খানকি মাগি আনোয়ারা মা কে অন্য তা চুদে ছিবড়া বানিয়ে ফেলছে তা ভাবতেই আমার বেশ ভালো লাগত। আমিও নিয়মিত মা কে জানালা দিইয়ে উলঙ্গ দেখে জেতে থাকলাম আর ইয়াহু অ ফেছবুক এ মা কে নিয়ে নোংরা কথা বলে জেতে থাকলাম।
একদিন ইয়াহু তে মা কে নিয়ে এভাবে চ্যাঁট করার সময় আমার এক অনলাইন বন্ধু মুহিন বলল ফ্যান্টাসি কে বাস্তবে নিয়ে আসতে। কিন্তু বলা সহজ, করা কঠিন। ভাগ্য একদিন আমার সহায় হল। বাবা ব্যাবসা এর কাজে ব্যাস্ত থাকে সব সময়। আমি কলেজ নিয়ে। মা আকা বাসার সব কাল করে বলে আকদিন রাতে খাওয়ার টেবিল এ বাবা আর আমাকে বলল একটা ১৫-১৮ বছর এর কাজের ছেলে থাকলে তার বাইরের কাজ করতে সুভিধা হতো। বাবা এই দায়িত্ব তা আমাকে দিল। আমি যথারীতি রাতে মুহিন এর সাথে চ্যাঁট করার সময় মা কে কাজের লোক দিইয়ে চোদাচ্ছিলাম। তখন কাজের ছেলে সত্যি লাগবে বলাতে মুহিন আমাকে একটা বুদ্ধি দিল। বলল চল আমার দেখা করে আনোয়ারা কে সত্যি সত্যি চোদানর ব্যাবস্থা করি। যেমন কথা তেমন কাজ। দুজন প্রথম বার দেখা করলাম। অকে আমার বাসায় এনে মা এর সাথে কথা বলায় দিলাম। ও ত মা কে দেখে কথা বলে আমার রুম এ জেয়েই একবার খেচে মাল আউট করল। বলে সাজ্জাদ তোমার মা কে যদি আমি রাস্তার বেস্যা না বানাইছি ত আমার নাম মুহিন না। অ আমাকে ওর পরিকল্পনা বলা শুরু করল।
ওর কিছু বন্ধু আছে জারা পাশের বস্তি তে থাকে। ও ওদের থেকে প্রায় এ দেসি মদ অ গাজা কিনে খেত ও আমাকেও মাঝে মাঝে ডাকতো। বলল চল সাজ্জাদ আমরা ওদের সাহায্য নিয়ে তোমার মা কে চুদি। কি মনে করে আমিও রাজি হয়ে গেলাম। মুহিন সাথে সাথে একজন কে ফোন করলো। বলল ওর এক পুরিয়া গাজা লাগবে। দিতে পারবে কিনা। অইদিক থেকে বল্ল নিয়ে যেতে। আমি আর মুহিন তখনি বস্তির দিকে রওনা দিলাম। যেতে যেতে মুহিন আমাকে অর পুরা প্ল্যান টা বলল।
মা একটা কাজের ছেলে চেয়েছিল যেটা জগার করার দায়িত্ব আমার উপর দিয়েছিল বাবা। আমি অনেক দিন মুহিন এর সাথে মা কে কাজের ছেলে বস্তি তে নিয়ে চুদে অন্যাদের কাছে ২০ টাকায় ভারা খাটাচ্ছে এই ভেবে অনেক মাল ফেলেছি। মুহিন বলল যদি আমি কিছু মনে না করি ও এই বাপ্যার তা বস্তির ওই ছেলেদের সাথে আলাপ করে দেখতে চায়। আমিও রাজি হয়ে গেলাম। মনের মধ্যে অনেক দূর দূর নিয়ে গেলাম বস্তি তে। একটা আধা ভাঙ্গা ঘরের সামনে থাম্লাম। মুহিন তাপস দা আছেন নাকি আমি মুহিন বলে ডাক দিল। একজন দরজা খুলে দিল। বয়স ১৭-১৮ হবে। অই ছেলেকে মুহিন বলে তাপস দা তাকে আসতে বলেছে। ঘরে ধুকতেই দেখি ৩০-৩২ বছরের একজন লোক একটা ৩৫-৪০ বয়স এর মাগি কে ল্যাংটা করে তার ধোন চোশাচ্ছে। আমি তা দেখে কি বলব খুজে পাচ্ছিলাম না। মাগিটা আমরা যে এসেছি তার কন বিকার নেই। দুদু দুইটা ঝুলে পেট এর কাছে চলে এসছে। ভোদা তে কোঁকড়ান বালের ভাণ্ডার। মুহিন তাপস দা কে হাই বলল। তাপস দা বলে কিরে খাঙ্কির পোলা এইটা কারে নিয়া আইসস। আগে তো দেখি নাই। মুহিন বলে দাদা ও আমার বন্ধু সাজ্জাদ। ও আপনাকে এমন একটা গিফট দিতে চায় যেটা পেলে এই বস্তির মাগি গুলার কথা ভুলে যাবেন। মাগি তাপস দা এর ধোন থেকে মুখ সরায় বলে কি বললি খানকি মাগির পোলা, এই ফাতেমা মাগির গুদের স্বাদ যে একবার নিছে সে অন্য কোনো গুদ চুদে শান্তি পায়নি। ঘুরে ঘুরে আমার কাছে ফেরত এসেছে। কথা শুনতে শুনতে তাপস দার দিকে ভাল করে দেখতেই তার ৮ ইঞ্চি লম্বা আর ৪ ইঞ্চি চওড়া বারা দেখে আমার চোখ বড় বড় হয়ে গেল। মুহিন বলে তাপস দা মাগি টাকে আখন বের করেন। আপনার সাথে খুব জরুরী কথা আছে। একটা ভদ্র নম্র বিবাহিত মহিলাকে তার ছেলে বেশ্যা বানাতে চায় তা নিয়ে। সুনে তাপস দা পুরা হতবাক। বলে আছে নাকি এমন কেও। মুহিন তখন আমাকে দেখিয়ে বলে সাজ্জাদ তার মা কে বস্তির বাধা বেস্যা বানাতে চায়। আপনার সাহায্য লাগবে। সুনে ফাতেমা মাগিও মাটিতে বসে পরে। বলে সত্যি? আমি কোন রকম মাথা নেরে হা বললাম। তাপস দা ফাতেমা এর মুখে ৫০০ টাকা ছুরে দিইয়ে বলল মাগি জা ভাগ। ফাতেমা নগ্ন অবস্থা তেই অই টাকা তাপস দা কে ছুরে দিয়ে বলল টাকা লাগবে না। সে ও এর মধ্যে থাকতে চায়। তাপস দা আমাদের বলল ফাতেমা থাকলে আমাদের কোন সমস্যা আছে কিনা। আমরা না বললাম। তাপস দা বলল তাইলে বল সাজ্জাদ কেন তার মা কে বস্তির বেস্যা বানাতে চায়। মুহিন বলা শুরু করলো।
আমরা যে আমার মা কে নিয়ে নোংরা আলাপ করি তা শুরু করতেই তাপস দা বলল সাজ্জাদ নিজের মুখে বলো। আর ফাতেমার হাতে নিজের ঘোড়ার মতো ধোন তা ধরিএ দিল। আমি মা কে ক্যাম্নে প্রথন নগ্ন দেখি তা বললাম। আরও ব্ললাম আমি আমার মা কে অন্য রা গ্রুপ এ চুদা দিচ্ছে এটা আমার ফ্যান্টাসি। বলতেই তাপস দা তার ধোন থেকে গাদা গাদা ফেদা বের করে বলল তর সপ্ন আমি পুরন করবই। মুহিন বলল ওদের একটা ১৫-১৮ বছরের কাজের ছেলে লাগবে। অর মা এর বাইরের কাজে সাহায্য করতে। এমন একজন কে ঠিক করে দেন যে মা কে কায়দা করে চুদে ব্ল্যাক মেইল করে মা কে বস্তি অব্দি নিয়ে আসতে পারবে। ফাতেমা বলে এই কাজে আমি সাহায্য করতে পারি। আমরা জিজ্ঞাস করলাম ক্যামনে? ফাতেমা আমাকে জিজ্ঞাস করলো বাসায় কোন কাজের মহিলা আছে যে মা কে কাজে সাহায্য করে? আমি না বলতেই বলল একজন কাজের মহিলা যে সবসময় মা কে ঘরের কাজে সাহায্য করতে পারবে র একজন কাজের ছেলে যে বাইরের দরকার মিটাতে পারবে। আমরা কোনো টাকা নিব না। জা বেতন দিবে তোমার কিন্তু তমার মা কে আমরা আমাদের ইচ্ছা মতো ব্যাবহার করব। আমি সাথে সাথে রাজি হয়ে গেলাম। তাপস দা ফাতেমা ও তার এক চেলা নাম কানাই ওদের ঠিক করে দিল। আমরা পরিকল্পনা করতে বসলাম।

  অভুক্ত নার্স এর খেলা প্রথম পর্ব – Bangla Choti Kahani


Post Views:
1

Tags: আমার খানকি মা আনয়ারা Choti Golpo, আমার খানকি মা আনয়ারা Story, আমার খানকি মা আনয়ারা Bangla Choti Kahini, আমার খানকি মা আনয়ারা Sex Golpo, আমার খানকি মা আনয়ারা চোদন কাহিনী, আমার খানকি মা আনয়ারা বাংলা চটি গল্প, আমার খানকি মা আনয়ারা Chodachudir golpo, আমার খানকি মা আনয়ারা Bengali Sex Stories, আমার খানকি মা আনয়ারা sex photos images video clips.

Leave a Reply