কথা দিলাম | BanglaChotikahini – New Bangla Choti

Bangla Choti Golpo

বিয়ের ছয় মাসের মাথায় আমার বউ এর সাথে ছাড়াছাড়ি হয়ে গেল। বউ শহুরে মেয়ে, আমি গরীবের ঘরে লেখাপড়া করে কোনমতে একটি সরকারী অধিদপ্তরে চাকুরী নিয়ে তিন বছরের মাথায় বিয়ে করেছিলাম, মায়ের জোড়াজুড়িতে। আমাদের বাড়ী। একান্নবর্তীপরিবার, আমার বয়েস তিন বছরের মাথায় তখন বাবা মারা যায়, আমার দাদুই আমার মাকে এই পরিবারে রেখে দিয়েছিলেন, নয়তো আমাদের আর আমার মায়ের ঠাই হয়তো হতো মামা বাড়িতে, আমরা কেমন থাকতাম তা ঠিক জানিনা, তবে এখন যে খুব ভালো আছি তা, বলা যাবে না, সেই ছোটবেলায় রান্নাঘরের পাশে মা আর আমি একটি ঘুলঘুলি দেওয়া ভাড়ার রুমে থাকতাম, আমার মায়ের কাজ যে ছিল অনেকটা রান্নাঘরের মুল বাবুর্চির মত, সারাদিন রান্না, মাকে কাছে পেতাম না। রাতের বেলা যতটুকু পেতাম, সেই টুকুন সময়, মায়ের গায়ে জরিয়ে ধরে বুক ভরে নাক ভরে গন্ধ নিতাম। সেটাই। এর পরে কাকাদের চক্রান্তে সামাজিক আশ্রয় কেন্দ্রে আমাকে ভর্তি করে দেওয়ার ফলে মার থেকে থাকতাম দূরে দূরে, আর এর মধ্যে বড় হয়ে স্কুলে উঠে গিয়েছি, বাড়ী ফিরলেও এখন আর মার সাথে থাকতে পারিনা, দিদিমার সাথে মা থাকে, দাদু মারা গিয়েছে, মায়ের যেন আরো দুর্দিন এখন একবারেই মা আমার কাজের মহিলা যেন। তাই বেশীদুর লেখাপড়া না করে আমি আই এ পাশ করেই সরকারি ইঞ্জিনিয়ারিং বিভাগের কেরানীর চাকুরী টা পেলাম, সুবিধা যেখানেই পোস্টিং সেখানেই থাকার কোয়ার্টার আছে। মাকে নিয়ে আসলাম, চাচারা কেউ ই মাকে আসতে দিবে না, একমাত্র দিদিমাই মাঝখানে দাঁড়িয়ে বলল।
“মিনতি এবার তুই যা, তোর ছুটি, বহু করেছিস এই রাবনের পালেরদের জন্য, তোকে খুবলে খুবলে খেয়েছে, তাও এর শেষ নেই।“ দেখলাম দিদিমার চোখ দিয়ে আগুন ঠিকরে বেরুচ্ছে।
মহিলাদের ভেতর থেকে কে যেন বলছে, যাচ্চো তো আর যেন আসতে না হয়। মা এর উত্তরে দিদিমাকে বলেছিল, দোয়া করো মা এই বাড়ি মুখি যেন ভগবান আর না করায়।
বালাই ষাট, সেকি কথা রে মিনতি, আমার মুখটা কি দেখতে আসবি না?- মা আমার কোন কথা না বলে, চোখের জলে গাল ভাসিয়ে আমার সাথে রওনা দিল।
মাকে নিয়ে আসার পর সুন্দর চলছিল আমার চাকুরী আর বাসা, মফস্বল শহর, সারাদিন তেমন কাজ নেই, আমি বাজার করি মা আমার ঘর সংসার ফিটফাট করে, দেয় মার আদর। বলে শেষ করা যাবে না। আমি অফিস থেকে আসলে সবার আগেই জামাটা খুলে গন্ধ নিবে মা, দুদিনের বেশী পুরান হলেই ধুয়ে দিবে নিজ হাতে।আমার আন্ডারওয়্যারটাও মা নিজ হাতে ধুয়ে দেয়। এত আরাম লাগছিল, তাই বিএ পরীক্ষার কথাটা মাথায় আসে বার বার করে । গ্রাজুয়েশান টা কমপ্লিট না করলে কিভাবে হবে। পয়সা জমাতে লাগলাম, বাধ সাধল মায়ের ঘ্যনর ঘ্যানর। বিয়ে কর। আবার আরেকটা আর বিয়ে কর, বিয়ে হয়েছিলও একটা মার স্বপ্ন ছিল শহুরে মেয়ে বিয়ে করাবে, অনেক খুঁজে মায়ের পছন্দে সুভ্রার সাথে আমার বিয়ে হয়। ও তখন সবে ইন্টার পাশ করেছে, আমার স্বশুর ও ছিল এই বিভাগের বড়বাবু, দেখলো জামাইয়ের পোস্টে উপরি পয়সা করি আছে, তাই খুব একটা চিন্তা করেননি পাঁচ ছেলে মেয়ের সংসারে। কিন্তু সমস্যাটা এসেছিল বউর এর তরফ থেকে।
আমি নাকি পশুর মত সেক্স করি। আমার হুশ থাকে না কামড়ে কামড়ে নাকি ব্যথা করে ফেলাই, নির্দয়ের মত অংগ চালনা করি, বিয়ের পরে তাই বাপের বাড়ি যাওয়ার পরে আর আমাদের কোয়ার্টারে আসতে চায় নি শুভ্রা, আমার স্বশুর বলেছিল যাওয়ার কি দরকার মেয়ে আমার কাছে থাকুক, লিখাপড়া শেষ করুক।
আমি তখন আমার মায়ের দোহাই দিয়ে নিয়ে এসেছিলাম, যে বউ না থাকলে বয়স্ক মানুষের অসুবিধা হবে, পড়তে চায় আমি ওখানে কলেজে ভর্তি করে দিবনে।
অনেক বুঝানোর পরে শ্বশুর মেয়েকে আমার সাথে দিয়েছিলেন।
আবারো সেই সেক্স, আমার কাছে তো স্বাভাবিক ই মনে হয়। এতিমখানার জীবনে কিছু ব্লু ফিল্ম আর চটি পরেই তো আমার জ্ঞ্যান তো সেইভাবে যদি ওর ভ্যাজাইনা চুষি, কামড়াই, উলেটে পালটে করতে চাই এগুলো কি পশুর মত। মাঝে দুই দিন জোর করে ওর পাছা দিয়ে করতে চেয়েছিলাম, পারিনি ওর জোড়াজুড়ি করে বাধা দেওয়া আর না করার কারনে, বগলের গন্ধ নেওয়ার সময়, কামড়ের সময় ও খ্যামটা মেরে জিজ্ঞ্যেস করেছিল
কি এত গন্ধ নেও?
আমি বলেছিলাম, তোমার গন্ধটার মাঝে মার শরীরের গন্ধ খুঁজে পাই।
-জানোয়ার কোথাকার।
পরেরদিনে এই কথাই মায়ের কাছে শুভ্রা বিচার দিয়েছিল, আপনার ছেলে একটা জানোয়ার, আমার শরীরে আপনার গন্ধ খোজে, এই ছেলে বানিয়েছেন আপনি। এসব আমি তখন জানতাম না, ও যে মা এর কাছে সব খুলে অভিযোগ দিয়ে গেছে। সেই যে পরের পুজোয় বাপের বাড়ীতে গিয়েছিল আর আসেনি, একবারে ডিভোর্স লেটার পাঠিয়ে দেয়।
আমি তখন অনেকটা মান-সন্মান ও লজ্জায় পড়ে বি এ পরীক্ষার প্রস্ততি নিয়ে পরাশুনা করতে লাগলাম।

  Kolkata Bangla Choti Golpo কচি গুদ চোদা

This content appeared first on new sex story Bangla choti golpo

This story কথা দিলাম appeared first on newsexstoryBangla choti golpo

More from Bengali Sex Stories

  • টিউশনি এবং মহাবজ্জাত সুন্দরী
  • Ek bristi veja din
  • চুদে চুদেই দিন কেটে গেল – পাঁচ
  • হোগলমারা রহস্য … জোড়া রহস্য অন্বেষণ – পঞ্চম পরিচ্ছদ
  • শাশুড়ি জামাই চোদন লীলা – PART 4

Leave a Reply