কলিযুগের পঞ্চপান্ডব — Dirty Bangla Sex Story | BanglaChotikahini

Bangla Choti Golpo

সে আজ থেকে বহু কাল আগের কথা. তখন কেবল টীভী আর এতো টীভী চ্যানেল এর রমরমা ছিলো না. মাত্র দুটো চ্যানেল ডিডি-১ আর ডিডি-২, তাও বাড়িতে এন্টেনা লাগাতে হতো. সে সময় বাড়িতে বাড়িতে সাদা কালো টীভীর চল ছিল. খুব বড়লোক হলে একমাত্র রঙ্গিন টীভী কিনতে পারত তখন. কারণ কালার টীভীর দাম তখন খুব বেশি ছিলো. সে সময় টীভীতে সবচেয়ে পপুলার প্রোগ্রাম ছিলো রামানন্দ সাগরের রামায়ন আর মহাভারত. রবিবার বেলা ৯ টা বাজতেই রাস্তা ঘাট সুনসান হয়ে যেত. ভিসন দরকার না পড়লে কেউ বাইরে বেরতো না. বাড়িতে সকলে টীভীর সামনে পুরো ফ্যামিলী নিয়ে সীরিয়াল দেখতে বসে পড়ত. সীরিয়াল আরম্ভ হবার আগে বাড়ির মেয়েরা টীভী সেটের সামনে ধুপ্ জ্বেলে, ভক্তি ভরে প্রণাম করত. তারপর সকলে এক সঙ্গে বসে টীভী দেখত. সেদিনের সেই উন্মাদনা আজ অবস্যই নেই. এখন ১০০১ টা চ্যানেল, কোনটা ছেড়ে কোনটা দেখবে তাই ঠিক করতে পারে না.

মিদনাপুর জেলার এক প্রত্তন্ত গ্রাম, গ্রামের লোকজন সবে টীভী সেট কেনা শুরু করেছে. সেই গ্রামে থাকত জিতেন নারায়ণ চৌধুরী ওরফে জিতু বাবু. ওদের ফ্যামিলী এক কালে জমিদার ছিলো. খুব ধুমধাম করে জিতুর বিয়ে হল. জিতুর বৌ কুসুম, দেখতে অসম্ভব সুন্দরী. কুসুম শিক্ষীত মেয়ে, পাসের গ্রামেই বাপের বাড়ি.

ফুলসজ্জার রাত, কুসুম ঘরে খাটের ওপর সেজে গুজে নতুন বরের জন্যে অপেক্ষা করছে. আজ রাত্রে কুসুমের একটু ভয় ভয় করছিল, কারণ ও জানে যে সে ভার্জিন নই.
এক বছর আগে গরম কালে কুসুম ওদের বাড়ির ছাদে শুয়ে ছিলো. তখন ওর মামাতো দাদা ওকে চুদে ওর সতীচ্ছদ ফাটিয়ে দেই. আসলে দাদার ওই ৮’’ বাঁড়া দেখে কুসুম নিজেকে সামলাতে পারে নি. আজও কুসুম ওই আখাম্বা বাড়ার স্বপ্ন দেখে. বসে বসে আন্দাজ করার চেস্টা করছিলো ওর নতুন বড় জিতুর বাড়ার সাইজ় কেমন হবে.

এমন সময় জিতু ঘরে ঢুকল. জিতু ঢুকে আস্তে আস্তে কুসুমের গা থেকে সব গহনা খুলল. তারপর ওর ওরণা, শাড়ি, ব্লাউস, পেটিকোটও খুলে দিল. কুসুম একন শুধু একটা ব্রা আর প্যান্টি পড়া. কুসুমের মনে তখন প্রচন্ড কৌতুহল আর দেহে উত্তেজনা হচ্ছিল. কারণ জিতু এবার নিজের ধুতি পাঞ্জাবী আর গেঞ্জি খুলে এক পাসে ছুড়ে দিল. জিতু এবার ওর জাঙ্গিয়াটা খুলে পুরো লেঙ্গটো হলো. কুসুম দেখতে পেলো ওর বরের বাঁড়াটা মাত্র ৪’’ লম্বা আর সরু. ঠিক যেন বাচ্চা ছেলের নূনু. জিতু কোনদিন বাড়ার বাল কমিয়েছে বলে মনে হল না কুসুমের. কুসুম ভিষন আশাহত হলো, বুঝতে পারল ওর সেক্স লাইফ সারা জীবনের মতো বর্বাদ হয়ে গেল.

যাই হোক, সেই রাত্রে জিতু কুসুমের সঙ্গে কোনো রকম ফোরপ্লে ছাড়াই সোজা সুজি চুদতে শুরু করে দিল. কুসুমের গুদের ফুটোতে জিতু তার অল্প শক্ত সরু বাঁড়াটা একটু ঢুকতেই ওর বাড়ার রস বেরিয়ে গেল. কুসুম ভেতরে ভেতরে দুঃখে কেঁদে উঠলো. এই ভাবেই জিতু আর কুসুমের জীবন চলতে থাকলো. প্রথম দিকে জিতু রোজ চুদতো.

কিছুদিন পর থেকে জিতু আস্তে আস্তে এক দিন অন্তর, তারপর সপ্তাহে একদিন কুসুমকে চুদতো. কুসুম আর কী করবে? নিজের গুদে আঙ্গুল ঢুকিয়ে মাস্টরবেট করে শরীরের জ্বালা মেটাতো. এদিকে ওদের বিয়ের প্রায় দেড় বছর হতে চলল, এখনো কুসুমের পেটে কোনো বাচ্চা এলো না. হলদিয়া গিয়ে দুজনে ডাক্তার দেখালো, কিন্তু সব রিপোর্ট নরমাল. কুসুম গর্ভবতী না হওয়াতে জিতু খুবই চিন্তিত হল. তার এতো সম্পত্তি কে ভোগ করবে? এক দিন জিতু এক সাধু বাবার খোঁজ পেলো. অনেক লোক নাকি তার কাছে গিয়ে ফল পেয়েছে. এই সাধু বাবার নামটা অদ্ভূত, ‘খিস্তি বাবা’. সব সময় নাকি খিস্তি করে কথা বলে. কিন্তু বাবার ওসুধ অবর্থ, যদিও সোনা যাই বাবার ট্রীটমেংট পুরো শেষ হতে অনেক সময় লাগে.

জিতু আর কুসুম এক দিন খিস্তি বাবার আশ্রমে গেল. গিয়ে দেখে প্রচুর লোক বিভিন্ন রকম সমস্যা নিয়ে এসেছে. কারো সারা গায়ে বাতের ব্যাথা, কেউ মাঝে মাঝে অজ্ঞান হয়ে যাই, কারো বাচ্চা হচ্ছে না, কারো বা এতো বেশি বাচ্চা, আর চাই না, এই সব. কুসুম সেদিন একটা সিফন শাড়ি আর লো কাট ব্লাউস পরে গিয়েছিল.

পাতলা শাড়ির ভেতর থেকে ওর টাইট মাই গুলো স্পস্ট দেখা যাচ্ছে. এতো সুন্দরী একজন মহিলাকে দেখে অনেকেই ওর সঙ্গে যেছে কথা বলছিলো. যাই হোক, ওদের টার্ন এলে ওরা বাবার ঘরে গেল. বাবা একজন মাঝ বয়সী, পড়াশোনা জানা, ফর্সা সুপুরুষ, আর ভিসন হ্যান্ডসাম চেহারা. বাবা খালি গায়ে একটা লাল লুঙ্গি পরে বসে আছে. বাবার পাসে কয়েকজন গেরুয়া শাড়ি পড়া সন্যাসিনি. ঘরে ঢুকে জিতু বাবা কে প্রণাম করলো. খিস্তি বাবা জিতু কে কোনো পাত্তা না দিয়ে, কুসুমের দিকে হা করে তাকিয়ে রইল অনেকখন. কুসুমের শাড়ির ওপর দিয়ে ওর মাই দুটো লোলুপ চোখে দেখতে থাকলো বাবা. কুসুম ওর ঘোমটার ফাঁক দিয়ে লক্ষ্য করল বাবার লুঙ্গির নীচে বাঁড়াটার সাইজ় ভালই বোঝা যাচ্ছে. এখন নেতিয়ে আছে, তাতেই কম করে ৬’’ হবে. মনে মনে কুসুম ভাবলো ওই বাঁড়া খাড়া হলে ৯’’ তো হবেই. কুসুমের মনে হলো ওকে দেখে বাবার বাঁড়াও যেন লুঙ্গির ভেতর একটু নড়ে উঠলো. বাবা এবার সংবিত ফিরে পেয়ে জিতু কে প্রশ্ন করা শুরু করলো.
বাবা: ‘কী রে বোকাচদা, তোর আবার কী প্রব্লেম হলো এই বয়েসে?’

জিতু: ‘আর বলবেন না বাবা. আমাদের দেড় বছর হল বিয়ে হয়েছে. কিন্তু এখনো বাচ্চা হচ্ছে না’
বাবা: ‘আরে হারামীর বাচ্চা, এটা কোন সমস্যা হলো? তোর তো দেখছি ডবকা যুবতী বৌ. খুব সে চুদবি, গুদে মল ঢালবি, তাহলেই মাগীর পেটে ডিম তৈরী হবে’
জিতু: ‘হয়না বাবা, আমরা তো এতদিন সঙ্গম করলাম, তা বাচ্চা হচ্ছে কই?’
বাবা: ‘হ্যুম, তা রোজ চুদিস তোর ওই খানকি মাগীটাকে? ওর গুদের গভীরে বাঁড়া ঢুকিয়ে তোর বীর্য ঢালিস? তোর বৌ যখন গুদের জল ছাড়ে, সেই সময় তুইও ওর গুদে মাল ঢালিস তো? এই সব ঠিক থাক হলে তোদের বাচ্চা না হবার তো কারণ নেই. কী, তাই তো রে গুদমারানীর বেটা, ঠিক বলছি?’

This content appeared first on new sex story Bangla choti golpo

কুসুম: ‘বাবা, আমি কী একবার আপনার সঙ্গে একান্তে কথা বলতে পারি?’
বাবা: ‘বুঝেছি মাগী, সকলের সামনে বলতে তোর লজ্জা হচ্ছে. ঠিক আছে, পাসের ঘরে চল. তোর গুদটাও ভালো করে পরীক্ষা করা দরকার. গুদের ফুটো ঠিক আছে কিনা? তোর ভাতারের আপত্তি নেই তো?
জিতু: ‘আমার কেন আপত্তি থাকবে বাবা? আমার অনেক সম্পত্তি, আমি তো চাই আমাদের একজন উত্তরাধিকার পৃথিবীতে আসুক. আপনি বাবা বৌকে আলাদা করে প্রশ্ন করতে পারেন’
কুসুম এই সুযোগ তাই খুজছিলো, বাবার বিশাল বাঁড়াটার আইডিযা পেতে. আর এদিকে বাবাও চাইছিলো ওই সুন্দরী বৌটাকে একবার লেঙ্গটো করে নিজের চোখ সার্থক করতে. বাবা কুসুমকে সঙ্গে নিয়ে পাসের ঘরে চলে গেল, দরজাটা লক করে দিল. ঘরে ঢুকে কুসুম বাবার লুঙ্গির ভেতর হাত ঢুকিয়ে বাবার বাঁড়াটা বাইরে আনল.

ততক্ষনে বাবার বাঁড়া তাঁতিয়ে পুরো খাড়া হয়ে গিয়েছে, পায় ৯’’ লম্বা আর ৩’’ মোটা.
কুসুম বাবার বাঁড়াটা নিয়ে খেলা শুরু করলো. বাবাও কুসুমের ব্লাউসের হুকগুলো খুলে ওর নরম টাইট মাই দুটো ব্রায়ের ওপর দিয়ে এক হাতে টিপতে লাগলো. আর অন্য হাতটা কুসুমের সায়ার ভেতর ঢুকিয়ে ওর গুদ চটকাতে লাগলো. এর পর বাবা কুসুমের শাড়ি দিয়ে শুরু করে ওর সব খুলে লেঙ্গটো করে দিল. আর কুসুমও এক টানে বাবার লুঙ্গিটা খুলে দিল. এই ভাবে দুজনে একে ওপর কে জড়িয়ে ধরে, কুসুম বলল যে ওর বরের বাঁড়া মাত্র ৪’’ লম্বা. সপ্তাহে একদিন চোদে. তাও গুদে বাঁড়া ঢোকানোর আগেই ওর মাল বেরিয়ে যাই. তাই ওদের বাচ্চা হচ্ছে না. কুসুম এবার বাবার বাঁড়া ধরে অনুরোধ করলো বাবা যেন ওকে এই বাঁড়া দিয়ে চুদে ওর পেটে বাচ্চা এনে দেই. বাবা মন দিয়ে সব শুনে, কুসুমকে বলল, ‘কোনো চিন্তা করিস না বেটি. আমি দেখছি কী করা যাই’.

তারপর দুজনে কাপড় পরে ঘর থেকে বেরিয়ে এলো.

বাবা ফিরে এসে গদিতে বসে জিতুকে বলল, ‘এই চুতমারানী, তোর মাগীটা কে দেখলাম. সামান্য একটু প্রব্লেম আছে, ঠিক করে দেবো. এবার তোর বাঁড়াটা দেখা
রে শালা’. জিতু এতো গুলো মেয়ের সামনে নিজের ওই টুকু ছোট বাঁড়া বের করতে লজ্জা পেলো. জিতু হেজ়িটেট করছে দেখে বাবা সন্যাসিনি দের দিকে চোখের ইশারা করলো.
সঙ্গে সঙ্গে দুটো মেয়ে এসে জিতুকে চেপে ধরলো. আর এক জন জিতুর ধুতি, আন্ডারপ্যান্ট খুলে ওকে লেঙ্গটো করে জিতুর বাঁড়াটা বাবার সামনে মেলে ধরলো. কুসুম বাবার দিকে আর চোখে তাকিয়ে মিছকি হাঁসল. জিতুর বালে ভরা বাঁড়া দেখে বাবা বলে উঠলো, ‘সে কী রে শালা, এখানে তো আফ্রিকার জঙ্গল বানিয়ে রেখেছিস. আর জঙ্গলী সিংহ কোথায় রে বোকাচোদা? এটা তো দেখছি ছোট্ট একটা ইঁদুর লুকিয়ে আছে.

তোর তো বাঁড়া নই রে হারামী, এটা বাচ্চা ছেলের নূনু. এটা দিয়ে কী আর ওই যুবতী গূদালো মাগীকে তৃপ্তি দেওয়া যাই? তবুও আমি সব ঠিক করে দেব. তোদের বাচ্চাও হবে’. জিতু কাপড় পরে নিয়ে খুশি তে ডগমগো হয়ে বলল, ‘বাবা আপনি যা যা বলবেন, আমি তাই পালন করবো. আপনি এবার বলুন কী কী করতে হবে আমাদের?’ বাবা এতক্ষন কুসুমের মাই গুলো দেখছিলো, বলল, ‘তোর এই ছেনালি মাগীটাকে প্রতি রবিবার গোধূলি লগ্নে আমার আশ্রমে আনবি. আমি ওকে এক ঘন্টা ধরে কামসুত্র আসন করবো. আমি না বলা পর্যন্তও এই আসন চলবে. আর তোকে একটা ঠাকুরেরর মন্ত্র পড়া তেল দেব. চোদা চুদি করার আগে তেলটা বাঁড়াতে মালিস করবি. দেখবি তোর বাঁড়াটা বেসি বড় হবে আর বেসিক্ষন খাড়া থাকবে.

কোনো জীবন্ত ঠাকুর দেবতা দেখতে দেখতে মাগীটাকে চুদবি. কিন্তু ঠাকুরের সামনে ওকে পুরো লেঙ্গটো করবি না. এই গুলো ঠিক মতো করলে দেখবি কিছু দিন এর মধ্যেই তোর বৌয়ের পেট ফুলে ঢোল হয়ে যাবে. তোরা এবার পাতলা হ, অনেকে অপেক্ষা করছে’. বাবা কুসুমকে চোখ মারল.

আশ্রম থেকে ফেরার পথে জিতু মনে মনে ঠিক করে ফেলল রবিবার সকালে মহাভারত সীরিয়াল দেখতে দেখতে কুসুমকে চুদবে. ওই সীরিয়ালে তো অনেক জীবন্ত দেবতা দেখায়. যেমন ভাবা তেমনি কাজ. হলদিয়া থেকে একেবারে ১৪’’ কালার টীভী কিনে নিয়ে বাড়ি ঢুকলও জিতু. আর টীভীটা শোবার ঘড়ে সেট করলো. জিতু অপেক্ষা করে আছে কবে রবিবার সকাল আসবে. তখন ও বাঁড়া তে তেল মাখিয়ে বৌকে সীরিয়াল দেখতে দেখতে চুদবে. আর কুসুম এদিকে উন্মুখ হয়ে আছে কত তাড়াতাড়ি রবিবার সন্ধ্যে বেলা হবে. তাহলে ও বাবার ৯’’ লম্বা বাঁড়াটা ওর গুদে ঢোকাতে পারবে.

রবিবার সন্ধ্যায় কি হল পরে বলছি …….

This story কলিযুগের পঞ্চপান্ডব — Dirty Bangla Sex Story appeared first on newsexstoryBangla choti golpo

More from Bengali Sex Stories

  • শাশুড়ি ও জামাই চোদনলীলা। তৃতীয় পর্ব
  • নিজের সুন্দর খালাকে দিলাম
  • রুহির চোদানো
  • dudh khaiye taka roji bangla choti golpo
  • গৃহবধূর কামাগ্নী ১ (কমলার মদনলাভ)
  chudachudi choti golpo - আন্টিকে চুদার গল্প

Leave a Reply