কলেজ শিক্ষিকার সমুদ্র সঙ্গম ০২ | BanglaChotikahini

Bangla Choti Golpo

আমার মন বলছে তমাল অবশ্যই আসবে। তবে দুজন আসলেও আপত্তি নাই। বর্তমান পরিস্থিতে আমি দুজনের সাথেই সঙ্গম করতে রাজি আছি। বান্ধবীর পাল্লায় পড়ে ব্লু-ফিল্মে দুই/এক বার এসব দেখেছি। একসময় আমার প্রতিক্ষার অবসান হলো। প্রথমে জিয়া তারপর ক্ষণিকের ব্যবধানে তমাল রুমে ঢুকলো। ওদেরক এগুতে দেখে আমার শরীর কেঁপে কেঁপে উঠলো। দুজন সামনে এসে আমাকে ধরে দাঁড় করালো। আমি দুজনের মাঝে আটকা পড়লাম। মূহুর্তের মধ্যে ওরা আমাকে উলঙ্গ করে ফেললো। তমাল-জিয়ার হাত-মুখ-ঠোঁট আমার সর্বাঙ্গে- পা থেকে মাথা পর্যন্ত বিচরণ করছে। দুই স্তন, পিঠ, তলপেট, পাছা আর মাংসল জানুতে তাদের ধারাবাহিক কামড় আর গভীর চুম্বনে আমি পাগল হতে চলেছি। আমিও দুজনের সাথে চুমাচুমি আর কামড়া-কামড়িতে মেতে উঠলাম।

জিয়া আমাকে জাপটে ধরে বিছানায় শুয়ে পড়লো। ওর ঠোঁট, জিভ মুখের ভিতর নিয়ে অনবরত চুষছি। একটু পরেই জিয়ার ঠোঁট আমার নগ্ন স্তনে হামলে পড়লো। বোঁটা মুখের ভিতর নিয়ে এমন জোরে চুষতে শুরু করলো যে দুধ থাকলে এক নিমিষেই সব ফুরিয়ে যেতো। আহ, কতোদিন পরে আমার দুধের বোঁটায় কারো মুখ পড়লো। যদিও আমার প্রাক্তন স্বামী তেমন চুষতো না। কিছুসময় চুষার পরে জিয়া আমার দুধের বোঁটা উগলে দিলো। চুমা খেতে খেতে ওর মুখ আমার তলপেট থেকে নিচে, আরো নিচে নামছে।

ওদিকে তমাল বিছানায় উঠে আমার মুখে ওর দন্ডায়মান বিশাল পেনিস ঘষছে। মাঝে মাঝে মাংসদন্ড দিয়ে ঠোঁটে, গালে চাবুকের মতো বাড়ি মারছে। পেনিসের রস আমার ঠোঁট-মুখ মেখে যাচ্ছে। আমি মুখ হা করতেই ওর মোটা লিঙ্গ মুখের ভিতর ঢুকে গেলো। তমাল আমার মুখের ভিতর পেনিস ঢুকাচ্ছে আর বাহির করছে। খপকরে পেনিস ধরে আমি চুষতে শুরু করলাম। আগে কোনোদিন স্বামীর পেনিস চুষিনি। পেনিসের রস নোনতা স্বাদের হতে পারে আমার ধারণাই ছিলোনা। তবে স্বাদটা মন্দ না। আমি ক্ষুধার্তের মতো তমালের পেনিস চুষতে শুরু করলাম। মোবাইল-নেটে দুই/একবার দেখেছি- মেয়েরা ছেলেদের পেনিস চুষছে। তখন আমার একটুও ভালো লাগেনি। কিন্তু এখন তমালের পেনিস চুষতে আমার খুবই ভালো লাগছে।

শরীরে হঠাৎ হাই ভোল্টেজ বিদ্যুতের ঝটকা লাগলো। ওহ মাই গড! মা গো মা.. জিয়া আমার দুই পা ফাঁক করে গুদে মুখ লাগিয়ে চাঁটছে। ভাগ্যিস কক্স-বাজার আসার আগে ‘ক্লিন’ করে এসেছিলাম। রাস্তার ছেলেদেরকে গালিগালাজ করতে শুনেছি ‘মাগীর গুদ চাঁটবো’, ‘মাগীকে দিয়ে হোল চুষাবো’, ‘মাগীর বাল কেটে বাতাসে ছড়িয়ে দিবো’, ‘চুদে চুদে গুদ ফাটিয়ে দিবো’। আমি জীবনেও ভাবিনি এসব নোংড়া কথা কেউ আমাকে বলবে। কিন্তু জিয়া আর তমালের মুখ থেকে অনবরত বেরুতে থাকা এসব কথা আমি খুবই উপভোগ করছি। অশ্লীল শব্দগুলি আমাকে আরো উত্তেজিত করছে।

আমার নরম যোনীমুখে জিয়ার জিভ নাচানাচি করছে। সে আমার ওয়াক্স করা লোমহীন যোনীঠোঁট চুষছে। ক্লাইটোরিস চুষছে। গুদ, ঠোঁট ক্লাইটোরিস চুষার চুক চুক শব্দ শুনতে পাচ্ছি। আমি বার বার গুদ উঁচু করে জিয়াকে আরো ভালোভাবে চুষার সুযোগ করে দিলাম। আমার উপোসী যোনীর সুড়ঙ্গ পথে উষ্ণ রসের প্লাবন। যোনীমুখ দিয়ে যোনীরস স্রোতের মতো বেরিয়ে আসছে। যৌন উত্তেজনায় শরীরে খিঁচুনী উঠছে। প্রবল যৌনউত্তেজনায় গলা ছেড়ে চেঁচাতে ইচ্ছা করছে। কিন্তু মুখের ভিতর তমালের ধোন থাকায় সেটাও পারছিনা। কারণ ধোনটাকে নিজেই কামড়ে ধরে আছি। আমার গলা দিয়ে শুধু কুঁই কুঁই করে আওয়াজ বাহির হচ্ছে।

তমাল আমার মুখের ভিতর থেকে ধোন বাহির করে বিছানা থেকে নেমে গেলো। জিয়া তখনো গুদ চাঁটছে। তমাল জিয়াকে টেনে সরিয়ে দিলো। ভাবলাম সেও বোধহয় গুদ চাঁটবে। কিন্তু সে গুদ চাঁটলো না। আমার কানে শুধু ভেষে আসলো তমাল বলছে ‘আগে আমি চুদবো’। তমাল গুদের মুখে ধোনের মাথা ঠেকিয়ে একটু ঘষাঘষি করে চাপ দিলো। টের পেলাম ওর ধোনের মাথা গুদের ভিতর ঢুকে গেছে। তমাল এরপর ছোট ছোট ধাক্কায় সম্পূর্ণ ধোন ভিতরে ঢুকিয়ে দিলো।

This content appeared first on new sex story Bangla choti golpo

২/৪ বার ধোনটাকে ভিতর-বাহির করলো। তারপর আমার দুই পা উঁচিয়ে ধরে মেঝেতে দাঁড়িয়ে চুদতে শুরু করলো। তমালের ধোন আসলেই বিশাল আকৃতির। আমার গুদের শেষ প্রান্তে ওটা অনবরত আঘাত করছে। আহ! কি যে সুখ! কতদিন পরে আমার শরীরে যৌনসুখের জোয়ার লেগেছে। রক্তে সমুদ্রের গর্জন। প্রায় ৩/৪ বছর পর আমার গুদে ধোন ঢুকেছে। অব্যবহৃত গুদ টাইট হয়ে আছে। তমালের চোদনে প্রথম দিকে ব্যাথা লাগলেও বাধা দিলাম না। একটু পরেই স্বর্গসুখ অনুভব করলাম। আমার গুদ আসলে এমন ধোনের অপেক্ষাতেই ছিলো।

তমাল আমাকে চুদছে.. চুদছে.. চুদছেতো চুদছেই.. একাধারে চুদেই চলেছে। ওর চোদনের তোড়ে আমার দুইবার চরম অর্গাজম হয়ে গেছে। অনন্তকাল পরে তমালের ধোন যখন ফুলে উঠে গুদের ভিতর বীর্যপাত করলো তখন আমার তৃতীবার অর্গাজম হলো। এমন অবিশ্বাস্য ঘটনা আমার জীবনে এই প্রথম ঘটলো। গুদের ভিতর বীর্যের উষ্ণ স্রোতের অবিরাম প্রবাহ স্পষ্ট অনুভব করলাম। কামতৃপ্ত তমাল আমার উপর শুয়ে পড়লো। আমিও দুহাতে তাকে বুকে টেনে নিলাম।

তমাল আমাকে বার বার চুমা খেলো। তার চুমুতে প্রেমিক পুরুষের উষ্ণতা অনুভব করলাম। কানের কাছে মুখ নিয়ে ফিস ফিস করে অদ্ভুৎ কন্ঠে বললো, ‘চার্মিং লেডি। ইউ আর মাই ড্রীম। আই লাইক ইউ.. আই লাভ ইউ।’ এরপর ন্ধুকে সুযোগ দিতে তমাল সরে গেলো। এখন জিয়ার পালা। একটুও সময় নষ্ট না করে জিয়া তার খাড়া ধোন বন্ধুর বীর্যরসে পরিপূর্ণ গুদে ঢুকিয়ে দিলো। আমি জিয়াকেও সাদরে গ্রহণ করলাম। দুহাতে তাকে জড়িয়ে ধরে চুমা খেতে লাগলাম। জিয়া তার চোদন শুরু করলো।

দীর্ঘ দিন না চুদানোর বঞ্চনা আমিও একরাতে উসুল করে নিতে চাই। জিয়ার চোদনেও বাঘের বিক্রম। তবে বাধা দিয়ে কাজ নাই। তমাল-জিয়া যেভাবে খুশি আমাকে চুদুক, যতোবার খুশি চুদুক। চোদনের ব্যাথায় জ্ঞান হারানো পর্যন্ত ওরা আমাকে চুদতে থাকুক। এমনকি আমি জ্ঞান হারিয়ে ফেলার পরে চুদলেও আপত্তি নাই। আমি ওদের দ্বারা ধর্ষিত হতে চাই। চার হাতপায়ে জিয়াকে বেষ্টন করে ওর কানের কাছে হিস হিস করে উঠলাম ‘থামবি না.. চুদ.. চুদ.. চুদ, সারারাত আমাকে এভাবে চুদ। চুদে চুদে আমাকে মেরেফেল।

জিয়া দুধ চুষতে চুষতে চুদছে আর আমি হাঁপাচ্ছি। হাঁপাত হাঁপাতে ওকে আরো জোরে চুদতে বলছি। জিয়াও সর্বশক্তি দিয়ে চুদছে। চুদতে চুদতে চুমা খাচ্ছে। তমাল পাশে বসে আমার দুধ টিপছে। মাঝে মাঝে গালে-মুখে চুমা দিচ্ছে। ওহ.. ওহ.. ওহ আবার আমার অর্গাজম হতে চলেছে। তবে এটা কতোতম রাগমোচন সেই হিসাব আমি হারিয়ে ফেলেছি। শরীর শক্ত করে দুই হাতে জাপটে ধরে জিয়াকে আমার শরীরের সাথে পিষতে লাগলাম। জিয়ার ধোন গুদের ভিতর প্রচন্ডভাবে গেঁথে গেলো। মোটা ধোন গুদের ভিতর বিপুল বেগে লাফালাফি করছে। ওর মাল বাহির হচ্ছে আর আমার গুদের কোমল পেশীগুলি থরথর করে কাঁপছে। সিমাহীন যৌনসুখে কাঁপতে কাঁপতে কয়েক মূহুর্তের জন্য আমি সত্যি সত্যি জ্ঞান হারালাম। (পরবর্তি অংশ পড়ুন)

This story কলেজ শিক্ষিকার সমুদ্র সঙ্গম ০২ appeared first on newsexstoryBangla choti golpo

More from Bengali Sex Stories

  • শেফালির যৌবনকথা – অধ্যায়-৪ – পর্ব-২
  • সঙ্গীতা দে (মেয়ের জন্মদিন পালন)
  • বেশ্যা – Part 3
  • বাবা এখন হর্ন টিপার মতো করে আমার মাই টিপছে
  • হানিমুনে পরকীয়া ৩
  sex golpo গ্রামের সেক্সি মেয়ে রিয়া

Leave a Reply