কাজের মেয়ে মর্জিনার সাথে সংসার শুরু (২য় পর্ব ) | BanglaChotikahini

Bangla Choti Golpo

আজ খুব ভোরেই সাবরিনা এসে হাজির। বলে কিনা আমার সাথে ব্রেকফাস্ট করবে। আমি আজ মর্জিনাকে চোদার প্রস্তুতি নিচ্ছিলাম। সাবরিনাকে দেখে তাই মন খারাপ হয়ে গেল। যদিও বলতে হয় সাবরিনাকে আজ খুব সেক্সি লাগছে। ওর পরনে লাল শেলোয়ার কামিজ। যখন ওর দুধের দিকে চোখ পড়লো, বুজতে পারলাম ও কোন ব্রা পরে নি। ওর ধুধের বোঁটাগুলো কাপড়ের ওপর থেকে দেখা যাচ্ছে। ওকে বললাম, “সোনা তোমাকে খুব সেক্সি লাগছে, আমার সাথে বিছানায় যাবে?” সাবরিনা হটাৎ উত্তেজীত হয়ে আমায় বললো, “তুমি আমাকে কেবল চুদার চিন্তায় থাকো, আমার ভোদা দেখতে হলে বাসররাত পর্যন্ত অপেক্ষা করতে হবে।” আমি বললাম, “আমি অপেক্ষা করতে পারবো না। ” সাবরিনা বললো, “তাহলে তোমার কাজের মেয়েটাকে চোদ না? ” এত শুনে আমার ধোন একেবারে খাড়া হয়ে গেল।

এমন সময় মর্জিনা আসে হাজির। আজ ওর সাথে ওর দুধের বাচ্চাও আসলো। ও বললো, “ভাইয়া আমার পোলারে নিয়া আইতে হইল, মায়ের শরীরটা ভালানা।” আজ মর্জিনাকে দারুন সেক্সি লাগছে। পরনে বেগুনি শাড়ি আর সবুজ সিলেভলেস ব্লাউজ। কিছুদিন আগে বাচ্চা হলেও, ওর ফিগারটা ফাটাফাটি এবং দুধে ভরা।

মর্জিনাকে দেখে সাবরিনা বললো “তোর বাচ্চাটাতো খুব স্যুট, তুই ওকে নিয়ে কাজ করতে পারবি? ” উত্তরে মর্জিনা “যে ” বলে রান্নাঘরের দিকে চলে গেল। মর্জিনা যাওয়ার পর সাবরিনা বললো “আমি তাহলে উঠি, পেশেন্ট দেখতে যেতে হবে। ” এই বলে সাবরিনা বিদায় নেয়।

সাবরিনা যাওয়ার সাথেসাথে আমার মন মর্জিনাকে চোদার দিকে চলে গেলো। আমি রান্নাঘরে গেয়ে দেখি মর্জিনার ছেলে মেঝেতে শুয়ে আসে। আমি মর্জিনাকে ওর বাচ্চাকে আমার বিছানায় শুয়ে আসতে বলি। মর্জিনা আমার কথামতো বাচ্চাকে গেস্ট রুমের বিছানায় রেখে রান্নাঘরে ফেরত আসে।

মর্জিনাকে বললাম “তোকে আজ ফাটাফাটি লাগছে, তুই তো দেখি গোসল না করে চলে আসলি। ” মর্জিনা বললো “কেমনে বুঝলেন ভাইয়া? ” উত্তর আমি বললাম, “তোর গায়ের ওই সেক্সি গন্ধটা আমাকে পাগল করে দে, তুইতো দেখে চুলার গরমে ঘেমে ভিজে গেলি, ইসস ব্লাউজ টা দেখি ভিজে গেছে ঘামে। ”
মর্জিনা বললো “ঠিক কইছেন ভাইয়া, কিন্তু আপনেও অনেক ঘাইমা গেছেন।” আমি মর্জিনার পিছনে দাঁড়িয়ে ওর ঘামে ভরা ঘাড়ে আমার হাত রাখলাম আর এতেই মর্জিনা উত্তেজনায় শিহরণ করে উঠলো। আমি ধীরে ধীরে আমার হাত মর্জিনার পেটের উপর ঘুরাতে লাগলাম। ওর পেট আর পিট ততক্ষনে ঘামে ভিজা। মর্জিনা ওর শাড়ীটা খুলে মাটিতে ফেলে দিল। ওর পরনে লাল পেটিকোট যা কিনা ওর গুদের রসে ভিজা, সবুজ সিলেভলেস ব্লাউজ যা কিনা ঘামে ভরা। আমার ওর ঘামের গন্ধ ভালো লাগে বলে মর্জিনা ওর হাত উঁচু করে আমার ঘাড় পেঁচিয়ে ধরলো। আমি এখনো মর্জিনা পিছনে আমার ধোনকে ওর পাচার সাথে ঘষতে থাকি।

এরপর যে দৃশ্য আমি দেখলাম তা কখনো ভুলতে পারবো না। দেখলাম এক আঙ্গুল লম্বা বগলের চুল আর তা থেকে ঘাম গড়িয়ে ব্লাউজ ভিজে যাচ্ছে। আমি দ্রুত আমার হাতগুলো ওর বগলের উপর ঘুরাতে লাগলাম। ওর বগলের চুলগুলো খুবই ঘন আর আমার হাত ওর ঘামে ভরে গেলো। আমরা এটি যৌনতায় মগ্ন যে কখন লোডশেডিং শুরু হলো তার কোনো খেয়াল নেই। আমরা দুইজন আদিম জানোয়ারের মতো যৌনতায় ব্যাস্ত। ঘামে ভিজা দুই দেহ পরস্পরকে অনুভূব করতে লাগলাম। এমন সময় শুনতে পেলাম মর্জিনার বাচ্চার দুধের জন্য কান্নার আওয়াজ।

মর্জিনা ওর বাচ্চাকে দুধ খাওয়াতে যাবে, এমন সময় আমি হাজির। বলে রাখি আমি এখনো মর্জিনার মাই দেখে নাই। মর্জিনাকে আমার বিছানায় শুতে দেখে আমিও ওর অপর পাশে শুয়ে পাড়লাম। এখন আমার ওর মাই দেখার পালা। আমি বললাম, “তোর দুধ দেখার পালা, তাড়াতাড়ি ব্লাউসের হুকগুলো খুল। ” মর্জিনা এক এক করে ওর ব্লাউসের হুকগুলো খুলে ফেলল আর বাচ্চার মুখে ওর মাই এর বোটা পুড়ে দিলো। ওর ঘামে ভরা কালো মাই আর বোটা চকচক করতে লাগলো। আমি ওর ঘামে ভিজা ব্লাউস খুলে ফেললাম। আমি মর্জিনাকে জিজ্ঞেসা করলাম, “আমি তোর দুধ খাবো। ” মর্জিনা বলে, ” দেখেন না বাইচ্চাকে দুধ খাওয়াই ?” আমি বললাম, ” আরেকটা মাই খালি তো। ” এই বলে আমি ওর দুধের বোটা আমার মুখে পুড়ে নিলাম।

মর্জিনার বাচ্চা ঘুমিয়ে পড়লে ওর বলে, “অনেক দুধ খাওয়া হইছে, আমার আমারে রান্না করতে দেন।” আমি বললাম, ” আজকে কোনো রান্না হবে না, শুধু তোর দুধ খাবো ” এই বলে আমি মর্জিনাকে আমার কাঁধের ওপর তুলে আমার শোবার ঘরের দিকে হাটতে লাগলাম।হাঁটার পথে, আমি আমার লুঙ্গি খুলে নেংটা হয়ে নিলাম আর মর্জিনার শাড়ী ও পেটিকোট খুলে ওকেও নেংটা করে নিলাম। আমরা দুই উলঙ্গ নর-নারী আমার সবার ঘরে প্রবেশ করলাম এবং চুদার জন্য প্রস্তুত হলাম।

মর্জিনাকে বিছানায় শুইয়ে, প্রথমেই আমার চোখ যাই ওর গুদের দিকে। ওর গুদ ঘন চুলভরা যেমনটা আমি আশা করছিলাম। আমি ওর গুদের প্রবেশদ্বার খুলে ভিতরে আমার জিহ্ববা দিয়ে চুষতে লাগলাম। আমার জিব্বার খেলায় মরজিনা পাগলের মত করতে লাগলো। ওর ভাষায়, “চ্যাট আমারে খানকির পোলা। ” এ শুনে আমি আমার জিব্বার খেলা বাড়িয়ে দিলাম। মর্জিনার রসালো গুদের রস আর ঘাম মিশে এক চমৎকার পানীয় আমি পান করতে লাগলাম। আমার হাতগুলো মর্জিনার বগলের নিচে ঢুকিয়ে ঘষতে লাগলাম। আমার আঙ্গুল ওর বগলের ঘামে ভেজে গেলে, আমি তা ওর মুখে পুড়ে দিলাম। মর্জিনা আমার হাতের আঙ্গুলগুলো পাগলের মতো চুষতে লাগলো। বলা বাহুল্য আমি ওর গুদের রস চেটে যাচ্ছে। অতঃপর আমি আমি হাতের আঙ্গুলগুলো ওর গুদের ভিযেতর ঢুকিয়ে দেই এবং দ্রুত ফিঙারিং করতে থাকি। আমার হার্ট খেলায়, মর্জিনা পাগলের মতো বিছানায় ছটপট করতে থাকে। মরজিনার অরগাজম দেখে আমি আমার ফিঙারিংয়ের গতি বাড়িয়ে দেই। ওর ঘামে ভেজা চকচকে দেহ দেখে আমি আমার ফিঙারিংয়ের গতি চরম পর্যায়ে নিয়ে যাই। আমার হাতের খেলা সহ্য করতে না পেরে ও বলে উঠে, “ভাইয়া আমারে ছেড়ে দেন, আমি একটু মুতব। ” আমি জানতাম ও মূত্র আর যৌনরসের (স্কুইর্ট) আর মধ্যে জোট পাকিয়ে ফেলেছে। আমি বললাম, “তুই মুতবি না, তুই স্কুইর্ট করবি। ” ও বলে, “কে করুম ?” আমি বলি, “আমার হাতের খেলায় তোর গুদ বা পুসি থেকে রস ফোয়ারার মতো ছুটবে। আর মেট তুই খুব মজা পাবি।” মর্জিনা বলে, “আপনার বিছানার চাদর ময়লা হয়ে যাবে তো ?” আমি বললাম, “আরে তুইতো এমনিতেও ময়লা, তোর ঘামে আমার বিছানা ভিজে গেলো, আমিতো এটাই চাই, এখন থেকে আমি তোকে এই ময়লা চাদরেই চুদবো, এখন ভালো মেয়ের মতো গুদের ফোয়ারা খুলে দে। ” আমি বলার সাথে সাথে ও বললো, “ভাইয়া আমি আমার গুদের রস ছাইড়া দিছি, এই আইলো আমার রস, আপনার হাত সরাইয়া ফেলেন। ” হটাৎ ওর গুদের রস বা স্কুইর্ট স্রোতের মতো বের হতে লাগলো আর আমার শরীর ওর রসে ভিজে গেলো।

This content appeared first on new sex story new bangla choti kahini

আমি এখন মর্জিনাকে চোদার জন্য প্রস্তুত হতে লাগলাম। আমার বাঁড়া এখন প্রস্তুত ওকে চুদার জন্য। আমি যেই কনডমের প্যাকেট হেটে নিলাম মর্জিনা বলে উঠলো, “ভাইয়া আমারে মনে চুদেন, এসব বিলেতি জিনিস লাগবো না। ” এ শুনে আমি আরো উত্তেজিত হয়ে পড়লাম। ওকে কিস করতে করতে মিশনারি পজিশনে ওর ভেজা গুদের ভিতর আমি আমার বাঁড়া ঢুকিয়ে চুদতে লাগলাম। ধীরেধীরে আমার চোদার গতি বাড়িয়ে দিলাম আর ওর চিৎকার বাড়তে লাগলো। মর্জিনাকে চুদার সাথেসাথে আমি ওর দুধ খাওয়া শুরু করলাম। অতঃপর ওর ঘামে ভেজা বগল চাটে লাগলাম।

আমি জানতাম, আমি খুব শিগ্রই মাল ফেলবো, তাই ওকে বললাম, বিছানায় কুত্তার মতো বসতে। বললাম, “তোকে কুত্তার মতো চুদতো আর মাল ফেলবো গুদে। ” ও বললো, “মাল বাইরে ফেলেন, আর বাচ্চা চাই না। ” এতে আমি ওর চুলের গোছা ধরে বললাম, “আজতো মাল ভিতরেই ফেলবো।” এ বলে আমি দ্রুত আমার বাড়া ওর গুদে ঢুকিয়ে দিলাম। আমার বিশাল বাঁড়া ওর গুদের ভেতর আর বাইরে প্রবেশ করতে লাগলো।
মর্জিনা: এই খানকির পোলা আমারে চুদ
আমি: এই নেয় মাগি আমার বাড়ার ঠেলা। থপ থপ থপ…….. (আমার হাত দিয়ে ওর মাইয়ে বোটা টিপতে লাগলাম আর ওর দুধ পড়তে লাগলো )
মর্জিনা: ও মাগো মরি যাই। ফেল মাল তাড়াতাড়ি
আমি: এই নেয় মাগি আমার মাল, আ আ আ …..

আমি আমার মাল ওর গুদের ভিতর পুড়ে অবশেষে আমি শান্ত হলাম। আমরা বিছানায় শুয়ে থাকলাম। আমি বললাম, “চল একসাথে গোসল করবো। ” এই বলে ওকে কোলে নিয়ে বাথরুমে ঢুকলাম আর পিছনে পরে রইলো আমাদের ঘাম, মর্জিনার রস আর আমার মালে ভেজা বিছানা।….

অপেক্ষা করুন ৩য় পর্বের জন্য যখন আমি ওর মর্জিনা আমার হবু বৌকে ধর্ষণ করবো।….

This story কাজের মেয়ে মর্জিনার সাথে সংসার শুরু (২য় পর্ব ) appeared first on newsexstoryBangla choti golpo

More from Bengali Sex Stories

  • মিমের ডায়েরী এ্যাডমিশন টেস্ট পর্ব ২
  • খালার পুটকি চোদা
  • বৌদি আমার বউ পর্ব ১
  • দবির সাহেব ও ভার্জিন সুমির গল্প
  • ভালোবাসা অসীম পর্ব ২ যৌনবেদনাময়
  new choti 2021 মায়ের যৌবন ভোগ পর্ব -11 by Premlove007 | Bangla choti kahini

Leave a Reply