কামিনী – দ্বিতীয় খন্ড | BanglaChotikahini

Bangla Choti Golpo

কামিনী… এক নারীর যৌন কাহিনী – দ্বিতীয় খন্ড

স্বামীকে বিছানায় শুইয়ে দিয়ে কামিনী নীচে এসে শ্বশুরমশাই-এর ঘরের লাইট বন্ধ করে উনাকে গুড নাইট জানিয়ে রান্নাঘরে গিয়ে নিজের জন্য খাবার বেড়ে নিল । বাইরে ডাইনিং টেবিলে খাওয়া সেরে নিয়ে আবার রান্না ঘরে থালাটা রেখে হাত ধুয়ে নিয়ে বাইরে বেরিয়ে চলে আসল । আচমকা ওর মনে পড়ল যে শ্যামলী, মানে ওদের কাজের মাসী, তো তিন দিনের ছুটি নিয়ে গ্রামের বাড়িতে গেছে । কার নাকি বিয়ে আছে একটা ! তাই এঁটো থালা-বাসন তো ওকেই পরিস্কার করতে হবে । তা সেটা কাল সকালে না করে এখনই করে নিলে সকালে কাজের চাপ কম থাকবে । তাই অগত্যা আবার কিচেনে ঢুকে সে সব থালা-বাসন ধুয়ে নিল । কিচেনের দরজা বন্ধ করে সে যখন দোতলায় নিজেদের বেডরুমে এলো, ওর স্বামী তখন বেঘোরে ঘুমোচ্ছে । কামিনী একবার ঘড়িটা দেখে নিল । পৌনে বারো টা । তারপর আবার স্বামীর দিকে ওর চোখ গেল । রোজ এভাবে স্বামীকে নেশার ঘোরে ঘুমিয়ে থাকতে দেখে কামিনীর প্রচন্ড রাগ হতো । কিন্তু আজ কেন যে এতটুকুও রাগ হচ্ছিল না । বরং আনন্দ হচ্ছিল যে ওর স্বামী একটা পচা মাতালে পরিণত হয়ে গেছে । কেননা স্বামী মাতাল না হলে তার শরীরে এমন সীমাহীন ক্ষিদে তৈরী হতো না । আর এমন তাড়না না থাকলে সে অজানা একটা ছেলের সামনে নিজেক মেলেও ধরত না, আর তার রগচটা, টগবগে, টাট্টু-ঘোড়ার অশ্বলিঙ্গের মত বিকট বাঁড়াটা গুদে নিয়ে এমন পরম সুখ যেটা সে দীর্ঘদিন পরে, এই দেড় ঘন্টা আগে লাভ করেছে, সেটাও জুটত না ।

কথাগুলো ভাবতে ভাবতেই সে তার অজান্তেই তার আধমরা স্বামী নীলর পাশে শুয়ে পড়েছিল । অন্যদিকে পাশ ফিরে কামিনী ঘন্টা দেড়েক আগে ওর উপর বয়ে যাওয়া তীব্র সুখের প্রবল ঝড়ের কথাই ভাবছিল, এমন সময় ওর মনে হলো, এই যাহ্ ! ছেলেটার তো নামই জিজ্ঞেস করা হয়নি ! কি নাম ওর ? ও একজন গরীব যুবক, শুধু এটুকুই সে জানতে পেরেছে । কিন্তু উদ্দাম চোদনলীলার উদ্বেলিত যৌনসুখে মোহাবিষ্ট থেকে সে ছেলেটার নামটাই জিজ্ঞেস করতে ভুলে গেছে । এবার কি হবে…? ওকে কি আর কখনও সে খুঁজে পাবে ? এমনও তো হতে পারে যে সে ওকে কেবল একবার বিছানায় ভোগ করার জন্যই ওর পিছু নিয়েছিল । সেটা তো সে পূরণ করে নিয়েছে ! এবার এই মহানগরীর বিপুল জনস্রোতে সে ইচ্ছে করেই হারিয়ে যাবে না তো ! কামিনীর মনে এই সব প্রশ্নের ঝড় উঠে গেল । ও যে ছেলেটাকে আবার চায় ! বার বার চায় ! ছেলেটার পেটানো তক্তার মত শরীরের তলায় নিজেকে মেলে ধরে আজীবন দুরমুশ করা চোদনে চুদিয়ে নিয়ে নিজেকে ধন্য করতে চায় ! এখন যদি ছেলেটাকে না পাওয়া যায় ! কি হবে তখন ? কামিনী এও ভাবল যে সে ওকে ব্ল্যাকমেইল করবে না তো ? একটার পর একটা প্রশ্নে কামিনী বিদ্ধ হতে লাগল ।

এদিকে ছেলেটার কথা ভাবতে ভাবতে কামিনীর গুদটা আবারও গরম হয়ে উঠল । তখন সে পাশ ফিরে ওর স্বামী নীলর দিকে তাকাল । আর মনে মনে ভাবল যে যদি এক্ষুনি ওর স্বামী অন্ততপক্ষে একবার ওকে চুদে শান্ত করে দিত ! এই নীলই তো ওকে কতটা সুখ দিত ! কামিনীর মনে পড়ে গেল ওর বাসর রাতের কথা । কামিনী ফ্ল্যাশব্যাকে চলে গেল—–

১৪ই ফেব্রুয়ারী । মানে ভ্যালেন্টাইন্স ডে-তেই ওর বাসর হতে চলেছে ! কি সৌভাগ্য তার ! প্রেমের দিনেই ওর কৌমার্য হরণ হতে চলেছে । কামিনী নববধুর পোশাক পরে ওদের বেডরুমে রজনীগন্ধার চেইন বেষ্টিত পালঙ্কের মাঝে ঘোমটা টেনে বসে আছে । তার স্বামী, যার সাথে এ্যারেঞ্জড্ ম্যারেজে সে আবদ্ধ হয়েছে, তার অপেক্ষায় ভেতরটা চিনচিন করছে । ঘরের দরজাটা ভেজানো । বাইরে বেশ ভালোই কোলাহল চলছে । যদিও ভোজপর্বের আয়োজন পাশেই একটা অনুষ্ঠান-বাড়িতে করা হয়েছে, তবুও বাড়ি কাছে হওয়ায় আত্মীয়-স্বজন সবাই বাড়িতেই আছে । কাল সকালেই সবাই অনুষ্ঠান-বাড়িতে যাবে । তাই বাড়িতে লোকের সমাগম ভরপুর । কামিনী শুনতে পাচ্ছিল, বাইরে কিছু পুরুষ মানুষ নীলকে বলছে -“যা চ্যাম্পিয়ন, খাট ভেঙ্গে দে ! যা বীরপুরুষ… যা ! বেস্ট অফ লাক… আমরা আসি, কাল দেখা হবে । বৌদিকে দেখিয়ে দে তুই কি জিনিস ! চল্ টা-টা…”

কামিনী বুঝল ওরা নীলের বন্ধুই হবে । কামিনীর মনটা অস্থির হয়ে উঠল, এই বুঝি ওর স্বামী ঘরে ঢুকল । ওর টেনশানও হতে লাগল খুব । এরই মধ্যে একটু পরেই কামিনী দরজা খোলার শব্দ শুনতে পেল । লজ্জায় সে মাথা তুলতে পারে না । একটু পরেই দরজার ছিটকিনি বন্ধ হবার শব্দও ওর কানে এলো । নীল একপা একপা করে এগিয়ে এসে রজনীগন্ধার চেন গুলো ফাঁক করে খাটে উঠল । বিছানায় বিছিয়ে রাখা গোলাপের পাঁপড়ি গুলির দিকে এক দৃষ্টিতে তাকিয়ে থেকে কামিনী স্বামীর প্রথম পরশ পেতে উৎসুক হয়ে উঠছিল ।

“সো…. ইটস্স আওয়ার বাসর, না ? কেমন ফীল করছো তুমি ?” -আচমকা নীলর কথায় কামিনী চমকে ওঠে । “হ্যে, ইটস্ ও কে…! তুমি কি আমাকে ভয় পাচ্ছো ? নো।সুইটহার্ট ! ইউ নীড নট্ টু বি এ্যাফরেড অফ মী ! আ’ম নট আ ডিমান ! কই…! দেখি, আমার বৌ-এর চাঁন্দ সা মুখ্ড়াটা একবার দেখি !” -নীল কামিনীর জরির কাজ করা আঁচলের ঘোমটাটা দু’হাতে তুলে ওর মাথার পেছনে ফেলে দিল । কামিনীর চেহারাটা তখনও ওর কোলের দিকেই মুখ করে আছে । নীল কামিনীর থুতনিটাকে ডানহাতে উপরের দিকে চেড়ে তুলে চেহারা ওর দিকে করার চেষ্টা করল । কামিনীর চোখদুটো তখনও নিম্নমুখিই ।

“হ্যে সুইটি ! লুক এ্যাট মী ! তাকাও আমার দিকে !” -নীল কামিনীকে নিজের দিকে তাকানোর চেষ্টা করালো আর একবার । কিন্তু তবুও কামিনী ওর দিকে তাকাতেই চাইল না । “ও কে দেন ! আমার চেহারা বোধহয় তোমার পছন্দ নয় । বেশ, তাহলে আমি নিচে মেঝেতে চলে যাচ্ছি ।” -নীল বালিশটা নিতে গেল । সঙ্গে সঙ্গে কামিনী ওকে নিজের বুকের সাথে জাপটে ধরল । কামিনীর গরম দুদ দুটো নীলকান্তর পাঞ্জাবী এবং স্যান্ডো ভেদ করে ওর বুকটাকে উষ্ণতা দিল একটু । সঙ্গে সঙ্গে নীলও ওকে জড়িয়ে ধরে ওর ঘাড়ে একটা চুমু দিয়ে ওর চেহারাটাকে দু’হাতে নিয়ে বলল -“বোকা মেয়ে ! আজকে বাসর রাতে তোমাকে ছেড়ে আমি আলাদা শোবো ? আমি কি পাগল ? এমন একটা গরম মালকে সামাজিক ছাড়পত্র পেয়েও কিছু না করে ছেড়ে দেব ? না রে পাগলি ! তোমাকে আজ চুদব আমি । আজকের এই রাতটাকে আমাদের জীবনে আমি স্মরণীয় করে রাখব ।” -স্বামীর মুখ থেকে প্রথম রাতেই “চুদব” কথাটা শুনে কামিনী নীলের বাম বাহুতে আলতো, সোহাগী একটা কিল মেরে বলল -“যাহ্ ! অসভ্য কোথাকার ! নোংরা শব্দ না বললেই নয় ?”

“যেটা করব সেটাই বললাম সুইটহার্ট…! তাতে যদি সেটা নোংরা হয়, হোক না ! ক্ষতি কি ?” -কথাটি বলতে বলতেই নীলের ডানহাতটা চলে গেল কামিনীর আঁচলের তলায় । তখন কামিনীর বয়স ২৫ বছর । তাই দুদ দুটি মোটা থাকলেও বর্তমান সময়ের মত ছিল না । কিন্তু তবুও 32DD তো হবেই ! নীল কামিনীর কেজি পেয়ারার সাইজ়ের বামদুদটাকে আলতো করে বার কয়েক টিপে নিল । তারপর ব্লাউজ়ের সাথে ওর বেনারসীটা যে কাঁটা দিয়ে সাঁটানো ছিল সেটাকে খুলে দিয়ে সে কামিনীর দুদের উপর থেকে আঁচলটা নামিয়ে দিল । “আমার লজ্জা করছে…” -কামিনী হাতদুটোকে X অক্ষরের মত করে নিয়ে নিজের ব্লাউ়জ-ঢাকা দুদ দুটো আড়াল করার চেষ্টা করল । নীল হাত দুটিকে সরিয়ে বুকটা আবার উন্মুক্ত করে নিল । “আমার সামনে লজ্জা সোনা ? আমি তোমার কে ? পরপুরুষ ? তোমার স্বামী হিসেবে এটা আমার অধিকার সুইটহার্ট…” -নীল কামিনীর ব্লাউজ়ের হুঁক গুলো একটা একটা করে খুলে দিল । ব্লাউজ়ের দুই প্রান্তকে ধরে টেনে সে ব্লাউজ়টাকে খুলে দিল সম্পূর্ণ । কামিনীর লাল ব্রায়ের কাপ দুটো ওর ফুলকো লুচির মত ফুলে থাকা দুদদুটোকে আড়াল করে রেখেছিল নীলের চোখ থেকে । নীল কামিনীর পিঠে হাত নিয়ে গিয়ে ব্রায়ের হুকটা খুলে দিয়ে ব্রা-টাকেও ওর শরীর থেকে আলাদা করে দিল । কামিনী স্বামীর সামনে দুদ বার হওয়াতে লজ্জায় মুখ ঢেকে নিল । “মুখ ঢাকছো কেন বেবী? আমার দিকে তাকাও…” -নীল কামিনীর হাত দুটোকে সরিয়ে দিল । কামিনীর গাল দুটো লাল হয়ে ওঠে ।

“শুধু আমার কাপড়ই খুলবে ? আর তুমি নিজে ধুতি-পাঞ্জাবী সবই পরে থাকবে ! সেটা হবে না ।” -কামিনী এবার একটু একটু করে নিজেকে খুলতে শুরু করল ।

“তোমার ব্লাউজ়-ব্রা যেমন আমি খুলে দিলাম, তেমনই তুমিও আমার পাঞ্জাবী-গেঞ্জি খুলে দাও !” -নীল আব্দার করল ।

কামিনী সময় নষ্ট না করে নীলের পাঞ্জাবী এবং গেঞ্জিটা খুলে ফেলল । হালকা লোমে ঢাকা নীলের বুকটা উন্মোচিত হয়ে গেল । অফিসে চেয়ারে বসে থেকে পেটে ঈষদ্ ভুঁড়িও গজে গেছিল । আর ধুতির তলায় জাঙ্গিয়ার ভেতরে ওর সাড়ে ছয় ইঞ্চি লম্বা আর পাঁচ ইঞ্চি ঘের-ওয়ালা বাঁড়াটা তো রেগে টং ! যদিও কামিনী সে ব্যাপারে কিছুই অনুমান করতে পারছিল না । কামিনী নীলের পাঞ্জাবী-গেঞ্জি খুলে দিলে পরে নীল ওর দুই কাঁধ ধরে ওকে বিছানায় চিৎ করে শুইয়ে দিতে গিয়ে নিজেও ওর ডানপাশে উপুর হয়ে শুয়ে পড়ল । কামিনীর বামদুদটাকে ডানহাতে নিয়ে চটকাতে চটকাতে ওর ডানদুদটাকে মুখে ভরে নিয়ে বোঁটাটাকে চুষতে লাগল । চোষণ পেয়ে কামিনীর মোটা বাদামের মত বোঁটাটা শক্ত হয়ে ফুলে উঠল । নীল সেই বোঁটায় আলতো কামড় মেরে মেরে বোঁটাটাকে চুষতে থাকল । ওদিকে ডানহাতে ওর বামদুদটাকে মোলায়েম ভাবে টিপতে থাকল ।

“ওওওওমমম্… ওওওহহহ্… ওহ্ আআআহহহ্….”, কামিনী শীৎকার করে নিজের অভূতপূর্ব অনুভূতির বহিঃপ্রাকাশ করতে শুরু করল -“এ কেমন লাগছে গো সোনা ! আই নেভার ফেল্ট লাইক দিস বিফোর…! ভালো লাগছে সোনা ! চোষো…! বোঁটাটা আরও জোরে জোরে চোষো ! টেপো আমার বুবস্ দুটো টেপো ! এ কেমন ভালো লাগা সোনা ! আগে কেন আমি নিপল্ চোষাই নি ! কেন বুবস্ টেপাই নি !” -কামিনীর গুদটাও রসতে শুরু করে দিয়েছে ।

“ভালো লাগছে সোনা ? তোমার খুব ভালো লাগছে ?” -নীল এবার পঁক পঁক করে স্ত্রীর দুটো দুদকেই পালা করে টিপতে লাগল । দুটো দুদেরই বোঁটা দুটিকে পাল্টা পাল্টি করে মুখে নিয়ে চুষতে চুষতে দুদদুটোকে নিয়ে দলাই-মালাই করতে লাগল । কামিনীও দুটো দুদে একসাথে সোহাগ পেয়ে ভারী ভারী নিঃশ্বাস ছাড়তে লাগল । ঠিক সেই সময়েই নীল ডানহাত নিচে কামিনীর কোমরে এনে ওর বেনারসীর ক্লিপ এবং গাঁট খুলে দিয়ে তারপর উঠে বসে শাড়ীটাকে নিচে নামিয়ে দিল । শাড়ীটা খোলা হয়ে গেলে সে কামিনীর সায়ার ফিতের ফাঁসটাও আলগা করে দিল । দেখতে দেখতে কামিনীর শরীর থেকে ওর সায়াটাও আলাদা হয়ে গেল । কামিনীর প্রিয় লাল রঙের কেবল একটা প্যান্টি ওর গুদটাকে আড়াল করে রেখেছে । নীল সেই প্যান্টিরও স্ট্রীপের ভেতরে হাত ভরে সেটাকে নিচে টান মারল ।

কামিনী পোঁদটা চেড়ে নীলকে সুযোগ করে দিল প্যান্টিটা খুলে ফেলার । কামিনীর প্যান্টিটা খুলে দিয়ে নীল কামিনীকে পুরোটা ন্যাংটো করে দিয়ে কামুক দৃষ্টিতে ওর দিকে তাকালো । কামিনী সেই ঈঙ্গিত খুব ভালো করে বোঝে । সেও উঠে বসে ঝটপট নীলের ধুতির কোমর-বন্ধ আলগা করে দিয়ে ধুতিটা খুলে দিল । তারপরেই ওর চোখ পড়ল নীলের জাঙ্গিয়ার মাঝের ফুলে থাকা অংশে । কি বিচ্ছিরি রকমভাবে সেখানটা উঁচু হয়ে আছে ! কামিনী ভয় পেয়ে গেল বোধহয় । কেননা, সে এর পুরুষ মানুষের পূর্ণ-দৈর্ঘ বাঁড়া আগে কক্ষনো দেখে নি । এমনকি সে কখনও ব্লু-ফিল্মও দেখে নি । তাই পুরুষ-মানুষের লিঙ্গ মানে সে বোঝে জন্মের সময়কার পুঁচকু নুনুকেই, যেটাকে অনেকে আবার পাখিও বলে । কামিনী স্বামীর ফুলে থাকা জাঙ্গিয়ার অংশ থেকে যেন চোখ সরাতেই পারছে মা । ওর বেশ ভয় করছে তখন । সে একেবারে থমকে গেছে ।

“হোয়াট হ্যাপেন্ড টু ইউ বেবী….? জাঙ্গিয়াটা খোলো না সোনা ! তুমি জাঙ্গিয়াটা খুলবে তবেই তো আমার বাঁড়াটা বের হবে ! বাঁড়া বের না হলে তোমাকে চুদব কি করে ? খুলে দাও সোনা ! এটা শুধু তোমার ! তুমি এটাকে বের করে দাও । তবেই না এটাকে তোমার গুদে দেব !” -কামিনীকে ওভাবে থাকতে দেখে নীল ওকে তাড়া দিল ।

নীলের কথায় কামিনী ওর জাঙ্গিয়ার ভেতরে হাত ভরে জাঙ্গিয়াটা নিচের দিকে টানার সময় ঢোক চিপল একটা । কি না জানি বের হয় ভেতর থেকে ! কামিনীর ভাবনা কে সত্যি করে, যখন নীলের চনমনে বাঁড়াটা ওর জাঙ্গিয়ার বন্ধন থেকে মুক্ত হলো, সঙ্গে সঙ্গে বাঁড়াটা একটা সোনা ব্যাঙের মত করে তুড়ুক্ করে কামিনীর চোখের সামনে লাফিয়ে উঠল । কামিনীর অনভিজ্ঞ চোখে নীলের সাড়ে ছয় ইঞ্চি বাঁড়াটাই একটা আস্ত শাবল মনে হচ্ছিল । তবে কামিনীর ভয়ের কারণটা ছিল অন্য । নীলের বাঁড়াটা লম্বায় তেমন বেশি না হলেও বেশ ভালো রকমের মোটা ছিল । ফলে কামিনীর ভয় পাওয়া স্বাভাবিক । কামিনীর পুরোটা চামড়ায় জড়া একটা নেউল মনে হচ্ছিল নীলের বাঁড়াটা । “এটা কি গোওওও সোনাআআআআ ! এটা কি আমার ওখানে ঢুকবে ? কি করে ঢুকবে এটা ? আমার ওটার ফুটোটাতো খুব ছোটো । তোমার এই গাছের গুঁড়িটাকে তুমি ঢোকাবে কি করে ? আমি তো শেষ হয়ে যাবো সোনা ! প্লী়জ সোনা ! তুমি এটা ঢুকিও না ! নইলে আমি আমার বাসরেই মরে যাবো ! প্লী়জ সোনা…..” -কামিনী নীলের বাঁড়াটার দিকেই একমনে তাকিয়ে বলল ।

“ছি, ছি… সোনা…! কেন মরবে তুমি…? তোমাকে আমি মরতে কেন দেব ? তোমাকে তো চুদে সুখ দেব । তাও আবার সীমাহীন ! তুমি কোনো চিন্তা কোরো না বেবী…! ইউ উইল গেট সুপ্রীম প্লেজ়ার হানি…” -নীল কামিনীর চেহারাটাকে দু’হাতে নিয়ে বলল, “চলো, তুমি বিছানায় চিৎ হয়ে শুয়ে পা-দুটো ফাঁক করে ধরো ।”

কামিনী নীলের কথায় যেন আস্বস্ত হতে পারছে না । সে তখনও নীলের হোঁতকা বাঁড়াটাকেই চোখ বড় বড় করে দেখছে । “কি হলো সোনা ? শুয়ে পড়ো ! ভয় কিসের ? আমি আছি না, তোমার স্বামী !” -নীল আবারও কামিনীকে সাহস জোগানোর চেষ্টা করল । কামিনী আমতা আমতা করতে করতে অবশেষে শুয়েই পড়ল । নীল মুখ থেকে খানিকটা থুতু বের করে কামিনীর কামরসে ভেজা কচি, কুমারী গুদের মুখে মাখিয়ে দিয়ে কিছুটা নিজের বাঁড়াটাতেও লাগিয়ে নিল ।

“তোমার কামিনী সম্পূর্ণ ভার্জিন সোনা ! স্বামীকেই সব দেব বলে কখনও কোনো ছেলের সাথে প্রেমও করিনি । তাই আমার ওটা একেবারেই বিশুদ্ধ । তুমিই প্রথম যে আমার শরীরে প্রবেশ করতে চলেছো । প্লী়জ সোনা ! একটু আস্তে আস্তে কোরো !” -কামিনীর উৎকন্ঠা তখনও পুরোপুরি দূর হয় না ।

“আমি যতই আস্তে ঢোকাই সোনা, প্রথম প্রথম একটু কষ্ট তোমার হবেই । বাট্ বিলীভ মী সুইটহার্ট, একবার যদি তুমি সয়ে নিতে পারো, তারপর কেবল সুখ আর সুখ ! সুখ ছাড়া আর কিছুই পাবে না । তখন দেখবে তুমিই আমাকে জোরে জোরে করতে বলবে ।” -নীল কামিনীকে আস্বস্ত করে বাঁড়ার মুন্ডিটা কামিনীর গুদের মুখে সেট করল । বাঁড়াটাকে হাতে ধরে রেখেই বামহাতে ওর গুদের পাঁপড়ি দুটোকে দুদিকে ফাঁক করে ধরল । গুদের পেলব ঠোঁটদুটো ফাঁক হতেই কামিনীর টলটলে কোঁটটা উন্মোচিত হয়ে নীলের চোখে একটা ঝলকানি মারল । নীল আবারও কামিনীর কোঁট তাক করে একটু থুতু ফেলে ওর বাঁড়ার মুন্ডিটা দিয়ে কোঁটটাকে সোহাগভরে ঘঁষতে লাগল । কামিনীর শরীরে যেন একটা অবর্ণনীয় সুখের প্রবাহ বয়ে গেল । সেই প্রবাহে গা ভাসিয়ে কামিনীর মুখ থেকে সুখের শীৎকার বেরিয়ে এলো -“মমমমম্…. শশশশশশশশ্…..”

নীল বাঁড়ার মুন্ডিটা আবারও কামিনীর কচি, ফুলকলির মত গুদের নিতান্তই আঁটো-সাঁটো, সরু দ্বারে সেট করে কোমরটাকে ধীর ঠাপে সামনের দিকে গাদন দিল একটা । কিন্তু কামিনীর গুদের ফুটোটা এতটাই টাইট ছিল যে নীলের মোটা বাঁড়ার পাতিলেবুর সাইজ়ের মুন্ডিটা সে ঢোকাতে পারল না । কামিনীর গুদের পিছলা কামরসে সেটা পিছলে গেল, যদিও নীলের বাঁড়াটা তখন সত্যিই একটা লোহার শাবলের মতই শক্ত হয়ে ছিল । নীল আবারও মুন্ডিটাকে কামিনীর কুমারী গুদের ফুটোয় সেট করল । তারপর দুইহাতে শক্ত করে কামিনীর পটলচেরা গুদের দুটো ঠোঁটকেই দুদিকে টেনে ধরে গুদ-মুখটাকে ফেড়ে ধরল । সেই অবস্থাতেই কোমরটা খুব সাবধানে সামনের দিকে গাদতে লাগল । এবারে নীলের বাঁড়ার মুন্ডিটা গুদের ঠোঁটদুটোকে চিরে পুচুক করে ঢুকে গেল । কিন্তু সঙ্গে সঙ্গে কামিনী ব্যথায় কঁকিয়ে উঠল -“ওওওওওও মাঁআঁআঁআঁআঁআঁ…..! মরে গেলাম্ মা গোওওওওও….! সোনা…! বের করো, বের করো তোমার ওটা ! আমি নিতে পারব না । আমি মরেই যাব সোনাআআআআ…! ছেড়ে দাও আমাকে….! প্লীজ় লীভ মী….!”

কামিনীর চিৎকার দেখে নীল ভয় পেয়ে গেল । কিন্তু সে বাঁড়াটা বের না করে একটু সময় নিল । ওই মুন্ডিটাকেই ভরে সে উবু হয়ে কামিনীর উপর শুয়ে ওর ঠোঁটে মুখ ডুবিয়ে দিল । মেয়ে মানুষের চিৎকার থামানোর এর চাইতে ভালো আর কোনো উপায় থাকতে পারে না । বামহাতটা দিয়ে কামিনীর ডান দুদটাকে খাবলাতে খাবলাতে নিজের ডানহাতটা ওদের দুই নরনারীর শরীরের মাঝ দিয়ে গলিয়ে নীল কামিনীর কোঁটটাকে রগড়াতে লাগল । ঠোঁটে চুমু, দুদে টিপানি আর গুদের কোঁটে রগড়ানি—একসাথে ত্রিমুখী উত্তেজনায় কামিনীর চিৎকার ক্রমশ শীৎকারে পরিণত হতে লাগল -“মমমম্ মমমম্… আমমম্… আমমমম্….”

নীল যখন বুঝল যে কামিনী এবার ওর বাঁড়াটার সাথে একটু ধাতস্ত হয়ে উঠেছে, তখন ওর ঠোঁট থেকে মুখ তুলে নিয়ে কামিনীকে সান্ত্বনা দিতে লাগল -“অত চিৎকার করলে হয় সোনা ! মেয়ে হয়ে যখন জন্মেছো, তখন স্বামীর বাঁড়া তো গুদে নিতেই হবে ! আর যেহেতু আগে চোদাও নি, তাই কষ্ট তো হবেই, ব্যথাও হবে । কিন্তু তা বলে কি স্বামীরা নিজের স্ত্রীকেও চুদতে পাবে না ? তাহলে তো কল গার্ল ভাড়া করে তাকেই চুদতে হবে ! তোমার সেটা সহ্য হবে তো সোনা, যে তোমার স্বামী বাড়িতে বৌ থাকতেও মাগী চোদে ?”

এবার কামিনী যেন গর্জে উঠল -“নাআআআআআ !!! সেটা আমি হতে দেব না !”

“তাহলে যে গুদে স্বামীর বাঁড়ার গাদন খেতে হবে সোনা !” -নীল কামিনীকে কথার জালে ফাঁসিয়েই ফেলল ।

“তো মারো না গাদন ! আমি কি বারণ করেছি ? শুধু একটু আস্তে আস্তে করতে বলছি । আমাকে সয়ে নেবার সময় তো দেবে…?” -কামিনী স্বামীর কথায় কুপোকাৎ হয়ে গেল ।

নীলকান্ত কোমরটাকে একটু পেছনে নিল । তারপর ধীর লয়ে লম্বা একটা ঠাপ মেরে অর্ধেক বাঁড়া কামিনীর গুদে ভরে দিয়ে অনুভব করল যে ওর বাঁড়াটা কোথাও যেন আঁটকে যাচ্ছে । মনে মনে সে খুব খুশি হলো । এই যুগেও কোনো মেয়ের সতীচ্ছদ অটুট আছে, তাও আবার সেই মেয়ে তার নিজের বৌ ! অর্থাৎ সে শুধু চুদবেই না, বরং চুদে বৌ-এর গুদের সীল ভাঙ্গবে ! “সোনা, তোমার এবার আরোও কষ্ট হতে চলেছে । তোমার সতীচ্ছদ এখনও অটুট আছে । এটা আমার পরম সৌভাগ্য যে আমি আমার বৌ-এর সীল ফাটাব আজ ! তোমাকে ধন্যবাদ জানানোর আমার ভাষা নেই সোনা ! ইউ আর মাই লাকি চার্ম সুইটহার্ট…! আমি তোমার সীল ভাঙ্গতে চলেছি । তাই শেষ বড় কষ্ট তুমি পেতে চলেছো । একটু সহ্য করে নিও বেবী….” -নীল নিজের উচ্ছ্বাসের যেন সীমা খুঁজে পায় না ।

ইতিমধ্যেই কামিনীর গুদের সরু গলিপথকে ফেড়ে বাঁড়াটা অর্ধেকটা ঢুকে যাওয়াতে কামিনীর যারপরনাই ব্যথা হতে শুরু করে দিয়েছে । এর উপরে আবার আরও ব্যথা ! কামিনী যেন চোখে সর্ষের ফুল দেখতে লেগেছে -“এর পরেও আরও ব্যথা ! সোনা আমার, লক্ষ্মীটি ! আস্তে আস্তে দিও ! আমাকে খুন করে ফেলো না ! তোমার পায়ে পড়ি…” -কামিনী ব্যথা জড়ানো গলায় কাঁপতে কাঁপতে বলল ।

কামিনী যখন নিজের কথায় মশগুল ঠিক সময়েই নীল আচমকা বাঁড়াটা একটু টেনে নিয়ে, ঠিক যেমন একটা বাঘ লম্বা একটা লাফ মারার আগে এক পা পিছিয়ে যায়, তারপরেই গদ্দাম্ করে একটা রামঠাপ কষিয়ে দিল কামিনীর ব্যথায় সেঁটিয়ে থাকা গুদের পুঁচকি ফুটোটাতে । “বাআআবাআআআআআ গোওওওওওও…. মরে গেলামমমমম্ মাআআআআআআ…..! ওওওওওম্মম্মম্-মাইইইই-গঅঅঅঅঅঅড্ড্…” -কামিনীর গুদের সীলটা ফাটিয়ে নীলের সাড়ে ছয় ইঞ্চির গোদনা বাঁড়াটা পুরোটা ঢুকে গেল কামিনীর এতদিনের আচোদা, কুমারী কচি গুদের গভীরে ।

কামিনীকে ওভাবে চিৎকার করতে দেখে নীল ওর মুখটাকে চেপে ধরে ওকে শান্ত করার চেষ্টা করল -“শশশশ্….. শশশশশ্…..! আস্তে হারামজাদী ! তোর স্বামীই ঢুকেছে তোর গুদে ! মাগী তোকে তো বললাম ! কষ্ট হবে । চুপচাপ সহ্য কর্ নারে গুদমারানী ! গুদে বাঁড়া ভরতে দিবি না তো বিয়ে করেছিস কেন ? চুপ কর শালী খানকিচুদি !” -বৌ-এর সীল ফাটানোর সুখ নীলকে বর্বর জানোয়ারে পরিণত করে তুলেছে যেন । কিন্তু সে জানে, একটা বিশুদ্ধ কুমারী মেয়ের গুদ ফাটলে এমন কষ্ট হবেই । আর কষ্টে সে চিৎকারও করবে । তাই কামিনীকে সয়ে নেবার সময় দিয়ে সে গুদে বাঁড়াটাকে ভরে রেখেই চুপচাপ কামিনীর উপরে কিছুক্ষণ পড়ে থাকল ।

কামিনীর গুদটা ফেটে রক্ত নীলের বাঁড়ার গায়ে লেগে গেছে । সেটা যেন নীল অনুভবও করল । সে স্ত্রীর মনটাকে গুদের ব্যথা থেকে অন্যদিকে সরাতে ওর দুদ দুটোর খয়েরী বোঁটা দুটোকে পালা করে চুষে দিতে লাগল । দুদ দুটোকে টিপে টিপে বোঁটা দুটো প্রায় মিনিট তিনেক ধরে চুষল । তাতে কামিনীর মনটা নীলের আশামতই ক্রমশ শান্ত হয়ে এলো । কামিনীর চিৎকার থেমে গেছে, তবে সে এখনও চাপা গোঙানি মেরে চলেছে । নীল আরও কিছুক্ষণ ধরে কামিনীর দুদ দুটোকে ময়দা শানা করে শেনে যখন বুঝল যে কামিনী এবার গুদে ঠাপ নেওয়ার জন্য প্রস্তুত, তখন আস্তে আস্তে কোমরটাকে নাচাতে শুরু করল । নীলের বাঁড়াটা কামিনীর গুদটাকে চিরে আসা যাওয়া করতে লাগল । কামিনীও আস্তে আস্তে অনুভব করল যে কষ্টটা আর নেই । বরং এবার ওর একটু একটু ভালো লাগতে শুরু করেছে । নীল যেমন যেমন ঠাপ মারে, ওর গুদটা তেমন তেমন কুটকুট করে ওঠে ।

“আহঃ আহঃ আহঃ… ওহঃ ওহঃ ওহঃ…! মমম্.. মমম্… আআআহঃ আহহহঃ….!” -কামিনীর মুখ থেকে তখন সুখের শীৎকার বের হতে শুরু করে দিয়েছে, “আহঃ সোনা ! ভালো লাগছে সোনা ! ও মাই গড্ ! ও মাই গড্ ! ও মাই গড্ ! গুদটা কেমন কুটকুট করছে সোনা ! মারো, একটু জোরে জোরে ধাক্কা মারো ! জোরে জোরে মারো ! তুমি জোরে ধাক্কা না মারলে ভালো লাগবে না ! আরো জোরে জোরে দাও !”

“দেখলে ডার্লিং ! আমি বলেছিলাম না, তুমি নিজেই বলবে যে জোরে জোরে চোদো, আরো জোরে ঠাপাও ! এখন সুখ হচ্ছে না…?” -নীল কামিনীর সাথে টিজ় করতে লাগে ।

“ইয়েস মাই লাভ ! ইয়েস্স…! হার্ডার ! হার্ডার ! জোরে জোরে চোদো ! কি বললে যেন, কি মারা ! ঠাপ না কি ! তুমি সেই ঠাপ মারো ! জোরে জোরে ঠাপ মারো জান…! তোমার কামিনীর খুব সুখ হচ্ছে সোনা ! তুমি তোমার কামিনীকে আরও সুখ দাও ! চোদো জান ! চোদো !” -কামিনী যেন চোদনসুখে চাঁদে পৌঁছে গেছে ।

নীল কামিনীর দুই বগলের তলা দিয়ে দুই হাত গলিয়ে চেটো দিয়ে কামিনীর মাথার চাঁদিকে ধরে কুনুই আর হাঁটুর উপর ভর দিয়ে দুলকি চালে কোমরটাকে উপর-নিচে করতে লাগল । ক্রমেই কামিনীর আঁটো-সাঁটো গুদটা নীলের বাঁড়ার আসা-যাওয়ার জন্য জায়গা করে দিতে শুরু করেছে । নীল বাঁড়ার মুন্ডির তলার স্পর্শকাতর জায়গাতে চোদন-সুখ আহরণ করে কামিনীকে মিনিট দুয়েক ঠাপিয়ে বাঁড়াটাকে বের করে নিয়ে বলল -“এই দেখো সুইটহার্ট, আমার বাঁড়ায় কি লেগে !”

কামিনী মাথা তুলে নীলের বাঁড়ার দিকে তাকিয়েই কেমন যেন ব্যোমকে গেল-“একি ! রক্ত কেন ? তোমার এটা কি ছড়ে গেছে ! আমি বলেছিলাম, সাবধানে করতে ! এবার হলো তো !”

“শশশশ্ চুপ্ ! পাগলি, এটা আমার রক্ত নয় রে বোকা ! এটা তোমার গুদের রক্ত !”

“কি ! আমার গুদের রক্ত…!” -কামিনী যেন আকাশ থেকে পড়ল ধপাস্ করে,”সে কি ! আমার গুদ থেকে রক্ত বের করে দিয়েছো তুমি ?”

“এমনটা হতেই পারে সোনা ! এতে ভয় পাবার কিছু নেই ! যে মেয়ের সতীচ্ছদ অটুট থাকে তাদের প্রথমবার চুদলে বাঁড়ার ধাক্কায় সেটা ফেটে যায় । আর সেই জন্যই রক্ত বের হয় । তবে একটু পরেই সেই রক্ত বন্ধ হয়ে যায় । তোমারও রক্ত পড়া বন্ধ হয়ে গেছে । এখনও কি তোমার ব্যথা লাগছিল ?” -নীল কামিনীকে বোঝানোর চেষ্টা করল ।

“না সোনা, আমার ব্যথা দূর হয়ে গেছে ! খুব ভালো লাগছিল আমার ! তুমি আবার ঢোকাও না ওটা !” -কামিনী এখন বেশ সাবলীল ।

“কি বার বার ওটা ওটা করছো ! বাঁড়া বলতে পারো না ! বলো, সোনা ঢোকাও তোমার বাঁড়াটা ! না হলে দেব না !” -নীল কামিনীকে কপট রাগ দেখায় ।

“ওলে বাবা লে…! লাগ হয়েতে…? বেশ, সোনা…! তোমার বাঁড়াটা আমার গুদে আবারও ভরে দাও না গো ! আমার যে ভালো লাগছে না তুমি আমাকে না চুদলে ! আবার চোদো সোনা আমাকে ! ফাক্ মী এগ্যেইন সুইটহার্ট…! কাম অন… গিভ মী ইওর বাঁড়া !” -কামিনী স্বামীকে উসকানি দেয় ।

নীল কামিনীর মুখে ‘গুদ’, ‘বাঁড়া’, ‘চোদা’ – কথাগুলি শুনে বেশ উত্তেজিত হয়ে ওঠে । ওর ঠোঁটে একটা চুমু দিয়ে “এই তো সুইটি…! নাও না গো সোনা আমার বাঁড়াটা ! এটা তো তোমারই…” -বলে সে কামিনীর দুই পায়ের মাঝে এসে হাঁটু মুড়ে বসে আবারও ওর বাঁড়াটা, যাতে তখনও কামিনীর ফাটা গুদের রক্ত লেগে আছে, সেটা ওর গুদে সেট করে পঁক্ করে একটা ঠাপ মেরে অর্ধেকটা বাঁড়া গেঁথে দিল কামিনীর রসালো, সদ্য কুমারিত্ব হারানো গুদে । “দাও সোনা, দাও…! পুরোটা ভরে দাও ! তারপর আমাকে জমিয়ে চুদে তৃপ্তি দাও ! তোমার কামিনীকে তুমি পূর্ণ করো ।” -কামিনী নীলের বাঁড়ায় শক্তি সঞ্চারিত করে তোলে ।

নীল আরও একটা ঠাপ মেরে কামিনীর গুদে বাঁড়াটা পুরোটা গেঁথে দিল । তারপরেই শুরু হলো ধুন্ধুমার চোদন-নৃত্য । কোমরটাকে ছান্দিক তালে তুলে তুলে নীল কামিনীর গুদে মশলা কুটতে লাগল ওর লোহার দিস্তাটা দিয়ে । বাঁড়াটা তুলনায় ছোটো হবার কারনে নীল কামিনীর চপচপে গুদটাকে পচাৎ পচাৎ শব্দ তুলে তুলোধুনা করতে লাগল । কামিনীর পা দুটোকে নিজের কাঁধে তুলে নিয়ে নীল শরীরটাকে কামিনীর দুই জাং-এর উপর ছেড়ে দিল । নীলের শরীরের চাপে কামিনীর জাং দুটো ওর পেটের দুই পাশে লেপ্টে গেছে তখন । সেই অবস্থায় নীল কামিনীর চমচমের মত গুদটায় ঠাপের উপর ঠাপ মেরে মেরে গুদটাকে পর্যুদস্ত করতে লাগল । কামিনীর বুকে তখন যেন কেউ ভারী একটা হাতুড়ি পিটছে ।

তীব্র যৌনসুখে বুকটা চরমরূপে ধড়াস্ ধড়াস্ করছে । শরীর মন কেমন যেন নিয়ন্ত্রনহীন হয়ে পড়ছে । নাভীর নিচে তলপেটটা এত ভারী লাগছে কেন ? এমন তো আগে কখনও হয়নি ! মনে হচ্ছে পেচ্ছাব হবে । কিন্তু পরক্ষণেই মনে হচ্ছে, না, পেচ্ছাব নয় । তবে এটা কি…! নীলের ঠাপের তালে তালে কামিনীর শীৎকারও বাড়তে লাগল -“ওঁহঃ ওঁহঃ ওঁহঃ… আহঃ আহঃ মমম… মমমমমম….. ইয়েস, ইয়েস, ইয়েস্স্ ডার্লিং… ফাক ! ফাক মী হার্ডার… ফাক্ মী হার্ডার… হার্ডার… হার্ডার… হার্ডার….! ওহঃ.. আমার তলপেট… আমার তলপেটটা কেমন করছে সোনা ! মনে হচ্ছে কিছু বের হবে ! চোদো সোনা… আরো জোরে জোরে চোদো ! জোরে, জোরে…” -কামিনীর শরীরটা নিথর হয়ে গেল । মুখে পরম যৌনসুখ প্রাপ্তির কামুকি শীৎকার ! কামিনী জীবনের প্রথম রাগমোচনটি ঘটিয়ে ফেলল ।

কিছুক্ষণ সময় ধরে ওকে সেই সুখ উপভোগ করার সুযোগ দিয়ে নীল বাঁড়াটা বের করে চুপচাপ বসে থাকল । কামিনীর রতিরস মোচনের পরে পরিতৃপ্ত চেহারাটা দেখে নীলও মনে মনে তৃপ্তি পেল এই ভেবে যে সে স্ত্রীকে চুদে পরম সুখটুকু দিতে পেরেছে । “বলো সুইটহার্ট…! ব্যথটা বেশি হলো ! নাকি সুখ ?” -নীল কামিনীকে জিজ্ঞেস করল ।

“খুব সুখ পেয়েছি সোনা,” কামিনী সুখ পরিতৃপ্ত কন্ঠে বলল,”এমন সুখ আমি জীবনে কখনও পাইনি গো ! তুমি আমাকে আবার চোদো, বার বার চোদো । চুদে চুদে তুমি আমাকে সুখের স্বর্গে পৌঁছে দাও !”

“চুদব ডার্লিং, চুদব । তুমি তো একবার চরম সুখ পেয়ে গেছো । এবার আমার পালা যে ! আমি মাল না ফেলা পর্যন্ত যে সেই চরম সুখটা পাব না গো ! তাই তোমাকে আরও তো চুদবই !” -নীল আবারও গরম হয়ে উঠেছে ।

কামিনীকে সে এবার বিছানার কিনারায় ডগি স্টাইলে বসিয়ে দিয়ে নিজে বিছানা থেকে নেমে দাঁড়িয়ে পড়ল কামিনীর পেছনে । এমনভাবেও যে রতিক্রিয়া করা যায় সেটা কামিনীর জানাই ছিল না । “এভাবে চুদলে ব্যথা পাবো সোনা ! তুমি শুয়ে শুয়েই চোদো না !” -কামিনীর গলায় উদ্বেগের সুর প্রকট হয়ে ওঠে ।

“না সোনা ! বরং আরও মজা পাবে ! একই পোজ়ে করলে সেটা একঘেঁয়ে হয়ে ওঠে । তাই আলাদা আলাদা পজ়িশানে করলে বৈচিত্র আসে, আর সুখও ।” -নীল কামিনীকে উত্তেজিত করতে চেষ্টা করে ।

ডানহাতে বাঁড়াটাকে গোঁড়ায় ধরে বামহাতে কামিনীর বাম পাছাটাকে ফাঁক করে বাঁড়াটাকে ওর গুদের চেরা বরাবর উপর নিচে ঘঁষতে লাগল । কোঁটে বাঁড়ার ঘর্ষণ পেয়ে কামিনীর শিরা-উপশিরা গুলি আবারও চনমনিয়ে উঠে । গুদে বাঁড়ার দাপুটে অস্তিত্ব টের পেতে সে মরিয়া হয়ে ওঠে -“দাও না সোনা ! বাঁড়াটা ভরে দাও না ! গিভ ইট্ টু মী ! শোভ ইওর কক্ ডীপ ইনটু মাই পুস্যি !”

স্ত্রীর আহ্বান নীলকেও উত্তেজিত করে তুলল । বাঁড়ার মুন্ডিটা গুদের দ্বারে সেট করেই কোমরটাকে এক ঝটকায় গেদে দিল কামিনীর মুখবোজা গুদের ফুটোয় । এক ঠাপেই বাঁড়াটা ফচ্ করে ঢুকে গেল কামিনীর গুদের ভেতরে । এমন একটা পজ়িশানে আচমকা পুরো বাঁড়াটা গুদে ঢুকে যাওয়ায় কামিনী ব্যথায় কঁকিয়ে উঠল । কিন্তু নীলের উপর তখন কোনো এক চোদনখোর দৈত্য ভর করেছে । কামিনীর ব্যথা কে এতটুকুও গুরুত্ব না দিয়ে দু’হাতে ওর চ্যাপ্টা, পাতলা কোমরটাকে পাকিয়ে ধরে প্রথম থেকেই গঁক্ গঁক্ করে কামিনীর পটলচেরা গুদে ঘাই মারতে লাগল । কামিনীর গুদটার মাঝে সে আজ নিজের বিজয় ধ্বজা পুঁতে দিতে বদ্ধপরিকর । হাতদুটোকে কোমর থেকে টেনে এনে কামিনীর পোঁদের দুই তালকে দুদিকে ফেড়ে পর্যাপ্ত জায়গা করে নিয়ে ঘপাৎ ঘপাৎ করে ঠাপের বর্ষণ ঘটিয়ে চুদতে লাগল ।

তুমুল ঠাপের সেই চোদনে নীলের তলপেট কামিনীর পোঁদের উপর আছড়ে আছড়ে পড়ার কারণে তীব্র শব্দে ফতাক্ ফতাক্ আওয়াজ উঠতে লাগল । নীল কামিনীর গুদটাকে চুদে গুদে ফেনা তুলে দিচ্ছিল । এমন ঘমাসান চোদন কামিনীর মতন আনকোরা মাল কতক্ষণই বা সইতে পারত ! “আহঃ মাঃ… মাহ্ গোহ্ মা গোঃ… ও মাই গড্… ও মাই গড্…! ও মাই গঅঅঅঅঅড্ ! গেলাম্ মাআআআআ গোওওওওও….! মরে গেলাম…! আবার সেই অনুভূতি ! আবার কিছু বের হবে সোনা…! ও ইয়েস্স্… ফাক্… ফাক্… ফাক্….. ফাক্ মীঈঈঈঈঈ….!” -কামিনী আবারও, প্রায় মিনিট পাঁচেকের একটানা চোদনে, চরম একটা রাগমোচন ঘটিয়ে ফেলল ।

নীলের বাঁড়ার কবল থেকে গুদটাকে ছাড়িয়ে নিয়ে কামিনী উপুড় হয়ে প্রায় শুয়েই পড়ল । গুদ-জলের কিছুটা ওর জাং বেয়ে গড়িয়ে পড়ছিল হাঁটুর দিকে । কামিনী ভারী ভারী নিঃশ্বাস ফেলতে ফেলতে রাগমোচনের সুখ পরতে পরতে উপভোগ করছিল । জীবনের প্রথম যৌনলীলার রাতে কামিনী পরপর দুবার এমন রতিসুখ লাভ করে একটা অনির্বচনীয় মোহে আবিষ্ট হয়ে পড়েছে তখন । এমন সময় ওর তুলতুলে পোঁদের উপরে একটা সোহাগী চাপড় এসে পড়ল -“কি হলো সোনা ? শুয়ে পড়লে যে ! ওঠো ! আমার যে এখনও মাল পড়ে নি ! আর একবার গুদটা পেতে ধরো আমার বাঁড়ার জন্য !”

পোঁদে নীলের চড় খেয়ে কামিনী শিহরিত হয়ে উঠল -“উহঃ ! লাগছে তো…! মারছো কেন…? এসো না সোনা ! আমার গুদ সব সময় তোমার বাঁড়ার জন্য রেডি ।”

নীল কামিনীকে আবারও চিৎ করে শুইয়ে দিয়ে ওর উপর সওয়ার হলো । গুদে বাঁড়াটা ভরে দিয়ে ঘপাঘপ্ ঠাপ মারতে লাগল । প্রথম থেকেই পঞ্চম গিয়ারে উঠে গিয়ে নীল ওর সাড়ে-ছয় ইঞ্চির হাতুড়িটাকে যান্ত্রিক গতিতে পিটতে লাগল । মিনিট পাঁচেকের প্রবল চোদনের পর নীল বুঝল, ওর বিচি দুটো টাইট হয়ে গেছে । মালের স্রোত ওর বিচি-জোড়া থেকে সফর শুরু করে দিয়েছে । সেই অবস্থায় নীল ঠাপের গতিকে আরও একধাপ বাড়িয়ে দিয়ে ঘাঁই ঘাঁই করে কয়েকটা ঠাপ মেরেই কামিনীর উপর শরীর ছেড়ে দিয়ে শুয়ে পড়ল । কামিনীও তখন আরও একবার রাগমোচনের মুখেই ছিল । নীলের শেষ কয়েকটা ঠাপে ওর গুদেরও বাঁধ ভেঙে গেল । কাম-জল মোচনের সময়েই সে অনুভব করল স্বামীর বীর্যের আপাতন । নীলের বাঁড়াটা ভলকে ভলকে তাজা, গরম, গাঢ় লাভার স্রোত ঝরাতে লাগল কামিনীর পর্যুদস্ত গুদের ভেতরে । একগাদা মাল এবং কামিনীর কাম-জলে মিলে মিশে ওর গুদটাকে যেন ভরিয়ে তুলল । ওই অবস্থাতেই নীল হাপরের গতিতে ভারী ভারী নিঃশ্বাস ফেলতে ফেলতে কামিনীর উপর কিছুক্ষণ শুয়ে থাকল । ওর হাতদুটো তখনও কামিনীর মখমলে দুদ দুটোকে পেষাই করছিল । দুই কপোত-কপোতি আদিম সুখের আবেশে বিভোর হয়ে পরে একে অপরের থেকে আলাদা হয়ে শুয়ে পড়তেই ঘুমের দেশে হারিয়ে গেল ।

শান্তির ঘুমের কথা ভাবতে ভাবতেই পাশে শুয়ে থাকা মাতাল নীল নেশার ঘোরে গোঙিয়ে উঠল । সেই গোঙানির আওয়াজেই কামিনীর সম্বিৎ ফিরল । চোদনসুখহীন বাস্তবের রাতে সজোরে আপতিত হলো । স্বামীর উপরে তার প্রচন্ড রাগ উঠল । কিন্তু তার কিছুই করার ছিল না । স্বামীর গায়ে একটু রাগের সাথেই একটা কিল মেরে কামিনী নিজের সাথেই বিড়বিড় করে উঠল -“হিজড়ে কোথাকার ! যদি চুদে সুখই দিতে না পারবি তাহলে বিয়ে করে ঘরে কেন এনেছিলি রে বোকাচোদা ? শালা নামর্দ কোথাকার !” স্বামীকে তিরস্কার করতে করতেই কামিনীর মানসপটে সন্ধ্যেরাতে ঘটে যাওয়া অনাবিল সুখের চরম যৌনক্রীড়ার মুহূর্তগুলো তৈল চিত্রের মত ভেসে উঠতে লাগল । সেই সময় ছেলেটাকে পাশে পেতে কামিনী যেন মরিয়া হয়ে উঠছিল । ওর শরীর মনে কামনার আগুন ধিকি ধিকি জ্বলতে শুরু করল । ছেলেটাকে চরমরূপে পাশে পাবার চেষ্টার কারণেই আচমকা ওর বুকটা ধক্ করে উঠল । ছেলেটাকে আবার কিভাবে পাওয়া যাবে…? ওর যে কোনো ঠিকানাই জিজ্ঞেস করা হয়নি । এবার কি হবে ? কামিনীর বুকে অদ্ভুত একটা শূন্যতা ছড়িয়ে পড়ল । কামিনী যেন দু-চোখে অন্ধকার দেখতে লাগল । তবে কি ছেলেটাকে আর কোনো দিনই দেখতে পাবে না সে !

হঠাৎ কামিনীর মনে পড়ল যে ছেলেটা ওর মোবাইল থেকে নিজের নম্বর ডায়াল করেছিল । তার মানে ওর মোবাইলে ছেলেটার নম্বর পাওয়া যাবে ! কামিনীর মনটা যেন একটু ধাতস্ত হলো । মোবাইলটাকে হাতে নিয়ে লাস্ট জায়ালড্ নম্বরটা দেখে মনে এমন একটা স্বস্তি বা বলা ভালো, শান্তি পেল, যেটা সে আগে কখনও পায় নি । কিন্তু এবার ওর অন্যরকম চিন্তা হতে শুরু করল । ছেলেটার নম্বরটা সেভ তো করতে হবে । কিন্তু কি নামে…? “ছেলেটার নামটা জিজ্ঞেস করতে পারিস নি ?” -কামিনী নিজেই নিজের মাথায় আলতো একটা চাঁটা মেরে চাপা স্বরে বলল ।

যাইহোক, কামিনী নিজেই ছেলেটার জন্য একটা নাম ভাবতে লাগল -“কি নাম দেয়া যায়…!” কিছু সময় আগে সে তার জীবনে পরম সুখের একটা দখিনা বাতাস বইয়ে দিয়ে গেছে । তাই কামিনী ভেবে-চিন্তে ওর নাম লিখল – “সমীরণ”, যদিও সে একজন একজন আগন্তুক । সে হোক । কিন্তু ওর নাম সমীরণই হওয়া উচিৎ । আর তাছাড়া স্ব-জাতীর নাম হলে নীলও যদি কোনোদিন দেখে ফেলে তো ওকে ভুঙভাঙ্ কিছু বুঝিয়ে দিতে সুবিধে হবে । কামিনী সমীরণ নামে ছেলেটির নম্বরটি মোবাইলে সেভ করে নিল আর বিড়বিড় করে নামটা বার কয়েক আউড়ে নিল । তার কথা আর রামচোদনে চুদে তার দেওয়া সুখের কথা ভাবতে ভাবতে কখন যে দু’টো বেজে গেছে কামিনী বুঝতেই পারেনি । কিন্তু যেটা বুঝতে পারল সেটা হচ্ছে ঘরে এসি চলতে থাকা সত্বেও সে ভেতরে ভেতরে প্রচন্ড গরম অনুভব করছে । তবে কি সে আবারও সুখ পেতে চাইছে ? এত তাড়াতাড়ি ! কামিনীর ভেতরটা কেমন যেন আনচান করতে লাগল । গুদে আবারও কিছু শুঁয়োপোঁকা কুটকুট করতে লাগল । গুদটা কেমন যেন ভিজেও গেছে ।

কামিনী জানে যে রাতের এই তৃতীয় প্রহরে ওকে চুদে শান্তি দেবার জন্য ছেলেটার আসা অসম্ভব । কিন্তু সব কিছু জেনেও কামিনী ওর সমীরণের কথা ভেবে এমন গরম হয়ে উঠছে কেন ? সে তো একটু ঘুমোনোর মরিয়া চেষ্টা করছে । তবে ঘুম আসছে না কেন…? একবার কি সমীরণের নম্বরটা ডায়াল করবে ? কিন্তু এত রাতে ? সে কি আর জেগে থাকবে ? সেও কি তার মত গরম হয়ে উঠেছে নাকি ওর কথা ভেবে ? নাহ্ ! সমীরণ আর জেগে নেই । সুতরাং কল করা যাবে না । তাহলে কি করা যায় ? অগত্যা সে মোবাইলে হোয়াটস্অ্যাপটা খুলল । সঙ্গে সঙ্গে ওর মোবাইলটা টং করে বেজে উঠল । একটা নোটিফিকেশান এসে নিস্তব্ধ রাতের নিরবতাকে চুরমার করে দিল ! কামিনী চমকে উঠে দেখে ওর সমীরণ মেসেজ পাঠিয়েছে -“Thank you ma’am. It was my best time I’ve ever spent with anyone. You have made me full. You’ve been my dream that has come true. You are killing me right now… the memories of your hot, horny body is tormenting me. Missing u a lot ma’am. Looking forth to have you again. Good night. Sweet Dreams. Take care.”

কামিনী মেসেজের ডেলিভারি টাইম দেখল – 1:17 am. কামিনী নিজের উপর রেগে উঠল । উল্টো-পাল্টা না ভেবে সে যদি মোবাইলটা চেক করত তাহলে ওর সমীরণের সাথে চ্যাট করতে পারত । তবু ওর মন শান্ত হ’লো এই ভেবে যে সমীরণ অন্ততপক্ষে হারিয়ে যায় নি । মনে একটা শান্তি নিয়ে সেও রিপ্লাই করল -“bad night… missing you too baby… Sweet Dreams.” সমীরণের মেসেজ মোবাইল স্ক্রীনে দেখতেই ওর মনে সমীরণের প্রকান্ড বাঁড়াটার এবং সেই বাঁড়াটা দিয়ে ওর হতভাগী গুদটাকে নির্মমভাবে চুদে গুদটাকে ছিঁড়ে-খুঁড়ে দেবার দৃশ্যগুলো ওর চোখের সামনে ভাসতে লাগল । তাতে ওর গুদটা যেন ওর মনের সাথে বিদ্রোহ ঘোষণা করে দিল । গুদের কুটকুটি আরোও বেড়ে গেল । তাই একটু ঘুমের আশায় সে বাধ্য হয়েই উঠে গিয়ে এ্যাটাচ্ড বাথরুমে গেল ।

গাউনটাকে সরিয়ে প্যান্টিটা খুলে ফ্লোরে বসে পা-দুটিকে ছড়িয়ে বামহাতের ভরে শরীরটাকে পেছনে হেলিয়ে দিয়ে ডানহাতে মাঝের আঙ্গুল দুটিকে পুরে দিল নিজের গুদের ভেতরে । প্রথম থেকেই তুমুল গতিতে হাত চালিয়ে গুদে উত্তাল আঙ্গুল চোদা করে চাপা গোঙানি মেরে আর্ত শীৎকার করে প্রায় মিনিট পনেরো পরে কামিনী রাগমোচন করে দিল । একই রাতে এটা তার পঞ্চমবারের জল খসানো । কামিনী নিজেই নিজের উপর অবাক হয়ে যায় । সে কি সত্যিই একটা খানকি হয়ে গেল নাকি ? তা না হলে কয়েক ঘন্টা আগেই ওর গুদটাকে ন্যস্তনাবুদ করে চুদে দেওয়ার পরেও কি করে ওর একই রাতে আবারও চোদন-লিপ্সা জেগে ওঠে ? কেন ওকে গুদে আঙলি করতে হয় ! যখন সে ভালো করেই জানে যে ওর সমীরণের সর্বভূক অজগরটার সামনে ওর হাতের আঙ্গুল গুলি নেহাতই চুনোপুঁটি ! তবে আরও একবার গুদের জল ঝরিয়ে এখন বেশ একটু ফুরফুরে হলো মনটা । কামিনী গুদটাকে ধুয়ে নিয়ে বিছানায় এসে শুয়ে পড়ল এবং অবশেষে সে ঘুমের দেশে হারিয়ে গেল ।

পাঠক বন্ধুদের একটু পেছনে নিয়ে যেতে বাধ্য হচ্ছি । কামিনী যখন নীচে তার শ্বশুরকে খাইয়ে দাইয়ে গুড নাইট জানিয়ে এসেছিল ঘরের ডিম লাইটটা জ্বেলে দিয়ে, সে ভেবেছিল তিনি বোধহয় ঘুমিয়ে পড়বেন । কিন্তু তিনি ঘুমোন নি । আসলে তাঁর ছেলের চোদাচুদির কাজে এত অল্প বয়সে অক্ষমতার কথা ভাবতে গিয়ে তিনি তাঁর নিজের জীবনের কথাগুলোই ভাবছিলেন । যুবক বয়সে বিয়ের পর তো তিনি তাঁর স্ত্রীকে চুদে খুন করতেনই, এমনকি চল্লিশ-বিয়াল্লিশ বছর বয়সেও উনার চোদন ক্ষমতার কথা ভেবে এখন এই শয্যাসায়ী অবস্থাতেও বুকটা গর্বে ভরে উঠছিল যেন । তিনিও নিজের জীবনের সুখকর স্মৃতিগুলোকে চারণ করতে শুরু করলেন—-

উনি বিয়ে করেছিলেন প্রায় তিরিশ বছর বয়সে । বাবা-হীন সংসারটাকে একটু গুছিয়ে নিতে বেশ সময় লেগে গিয়েছিল । তাই বিয়েতে দেরী । যদিও চোদার অভিজ্ঞতা তিনি আগেই অর্জন করে ফেলেছিলেন । বাড়ির কাজের মাসির মেয়েকে চুদে তিনি নিজের এবং ওই মেয়েটার কৌমার্য ভঙ্গ করে ছিলেন । মেয়েটা একটু শ্যামলাই ছিল । নাম মিতালি । এমনিতে কাজে মিতালির মা অতসীই আসত । কিন্তু সেদিন তার শরীর খারাপ থাকাই মেয়ে মিতালিকে পাঠিয়েছিল । গরীব মানুষের ছেঁড়া-খোঁড়া পোশাক পরা মেয়েটাকে দেখা মাত্রই উনার বাঁড়াটা মোচড় মেরে উঠেছিল । উনি, কমলাকান্ত রায়চৌধুরি, মানে নীলের বাবা, মেয়েটাকে চোদার জন্য ব্যকুল হয়ে উঠলেন । মনে মনে ভাবলেন, “আজই সুযোগ, আজই চুদতে হবে । নইলে পরে যদি আর না আসে ! সতেরো আঠেরো বছর বয়সের এমন চাবুক মালকে চুদার ভাগ্য ক’জনের হয় ? যেমন হাইট, তেমনই ফিগার ! দেখতেও খারাপ না । একটু শ্যামলা এই যা । তবে মাগীর দুদ দুটো দ্যাখো…! যেন ডাঁসা বাতাবি লেবু ! না, না… এ মেয়েকে ছাড়লে চলবে না । একে চুদতেই হবে । তাও আবার আজই । কিন্তু কি ভাবে…?”

সেদিনই ঠিক যে সময়ে মিতালি বাড়ি যাবে তার কয়েক মিনিট আগেই বজ্রগর্ভ মেঘ ডেকে তুমুল বৃষ্টি নেমে এলো । মুশল ধারার সে বৃষ্টি কোনোও মতেই থামছিল না । রাত হয়ে গেল, বৃষ্টি থামল না । তখন কমল ওরফে কমলাকান্তর মা মিতালিকে বললেন -“তোকে আজ আর বাড়ি যেতে হবে না । এত রাত হয়ে গেছে, তার উপরে এখনও এত বৃষ্টি হচ্ছে । তুই আজ থেকে যা । রাস্তায় কোথায় কি বিপদ হয় ! যা দিনকাল পড়েছে ! একটা যুবতী মেয়ের একা একা রাতে বাড়ি ফেরা উচিৎ হবে না । তুই বরং কাল কাজ সেরে বাড়ি যাবি ।”

বাড়ির কর্তামা-য়ের কথা মিতালি ফেলতে পারল না । এমনিতে রাতে বাড়িতে মানুষ বলতে কমল আর উনার মা-ই থাকেন । বাড়িতে ঘরের কোনো অসুবিধে ছিল না । চিলেকোঠার ছোট ঘরে একটা চৌকি পাতা থাকে । কথা হ’লো, মিতালি সেখানেই থাকবে । দোতলায় একটা ঘরে কমল থাকেন, আর নিচে ঠাকুর ঘরের পাশের ঘরে মা । রাতে খাওয়া-দাওয়া শেষ হয়ে গেলে কমল নিজের ঘরে চলে গেলেন । বাসন-কোসন সামলে মিতালি আর কমলের মা যে যার ঘরে চলে গেল ।

রাত প্রায় এগারোটা বেজে গেছে । কমলের ঘুম আসছিল না । বাইরে বৃষ্টিটা বেশ কিছুক্ষণ হলো থেমে গেছে । ঝিঁঝিঁ পোঁকার কলরবে বাইরের আঁধার পরিবেশ মুখরিত হয়ে উঠছে । তার মাঝে গাছের পাতা থেকে ঝরে পড়া জলের টুপটাপ শব্দ কানে ছন্দবদ্ধ তাল তুলছে । বাদ বাকি সব ঘুমের কোলে আবিষ্ট, শুধু কমলকে ছাড়া । এরই মধ্যে হঠাৎ করে আবার একবার মেঘের গর্জন শোনা গেল । এদিকে কমলের বাঁড়াটাও দুই পায়ের মাঝে যেন গর্জে উঠছিল । ওদিকে নিচে মা তখন বেঘোরে ঘুম দিচ্ছেন । মা-য়ের ঘুমটা বেশ গাঢ় । পর্যাপ্ত ঘুম ঘুমিয়ে ভোর পাঁচটায় তিনি ওঠেন । তার আগে বাড়িতে ডাকাতি হয়ে গেলেও তিনি কিচ্ছু টের পাবেন না, এমনই গাঢ় ঘুম তাঁর । তাই মা-কে নিয়ে কমলের কোনো চাপ নেই । কিন্তু মিতালিকে কি রাজি করানো যাবে ? ও যদি চিৎকার জুড়ে দেয় ! মনটা ভয় ভয় তো করছিলই । কিন্তু বাঁড়াটাও ততক্ষণে ঠাঁটিয়ে টং হয়ে উঠেছে । আগে বন্ধুদের থেকে চুদাচুদির গল্প শুনেছেন তিনি । এও শুনেছেন যে চোদার সুখের চাইতে বড় সুখ পৃথিবীতে আর দ্বিতীয়টি নেই । সেই সব কথা গুলো মনে পড়তেই কমলের বাঁড়াটা যেন বিদ্রোহী হয়ে উঠেছে । বাঁড়ার টনটনানি আর সহ্য করতে না পেরে তিনি শেষ মেশ দেড় তলার চিলেকোঠার ঘরের কাছে এসে দরজায় টোকা দিলেন । বার কয়েক টোকা মারতেই ভেতর থেকে সাড়া এলো -“কে…?”

“আমি, কমল । দরজাটা একবার খোল মিতালি !” -কমল বাইরে দাঁড়িয়ে থেকে জবাব দিলেন ।

দরজা খুলে হাই তুলতে তুলতে মিতালি ঘুম জড়ানো অবাক কণ্ঠে জানতে চাইল -“এত রাতে কি বলছেন, দাদাবাবু ?”

“মাথাটা প্রচন্ড ব্যথা করছে রে ! ঘুমাতে পারছি না । একটু আমার ঘরে আয় না ! তুই একটু টিপে দিলেই ঘুম চলে আসবে । একবার আয় না রে !” -কমল ফাঁদ পেতে দিলেন ।

“চলেন” -বলে মিতালি কমলের পিছু নিল । ঘরে গিয়ে কমলকে মাথা টিপিয়ে নেবার জন্য চিৎ হয়ে শুতে হলো । তাতে পাজামার ভেতরে ফুলে ফেঁপে ওঠা বাঁড়াটা মাথা উঁচিয়ে সে জায়গাটায় একটা বিদঘুটে তাঁবু তৈরী করে ফেলেছে । কমল ইচ্ছে করেই সেটাকে সেভাবেই রেখে শুয়ে পড়লেন । মিতালির চোখ সেটা এড়িয়ে গেল না । সে বার বার সেদিকে আড় চোখে তাকাতে তাকাতেই কমলের মাথাটা টিপে দিতে লাগল । সেটা কমলও লক্ষ্য করলেন । কিন্তু চোখের সামনে এমন একটা তাঁবু টাঙানো দেখে মিতালিও বেশিক্ষণ চুপ থাকতে পারল না । “দাদাবাবু ! আপনের দু’ পা-র মাঝের অংশটা অমন উঁচু হয়ি আছে ক্যানে ?”

মিতালির এই প্রশ্নে কমল দারুন একটা সুযোগ পেয়ে গেলেন । “তোর জন্যই তো রে বোকা মেয়ে ! সকালে তোকে দেখা মাত্রই বাঁড়াটা ফুঁশে উঠেছে । সারাদিন এভাবেই আছে । তোর ভেতরে ঢোকার জন্য আমার বাঁড়াটা টনটন করছে রে মিতালি । কোনো দিন কাউকে চুদি নি । তাই এই সুখ থেকে এই পঁচিশ বছর বয়সেও বঞ্চিতই আছি । আজকে কি তুই আমার বঞ্চনা থেকে আমাকে রেহাই দিতে পারবি না ? একবার করতে দে না রে মিতালি ! তার বদলে তুই যা চাইবি, তাই দেব । শুধু কাওকে কিছু বলিস না !” -কমল কথার জাল বুনতে লাগল ।

“না না দাদাবাবু, এ্যটো কি করি হয় । বিয়ের আগে এ্যসব করা পাপ । আর তাছাড়া কেহু যদি জানতি পারে তো কি কেলেঙ্কারিটোই না হবে বলেন তো…!” -মিতালি যেন সম্মতিসূচক নাকচ করতে চেষ্টা করল ।

কিন্তু কমলও আজ বদ্ধ পরিকর । আজ মিতালিকে চুদতেই হবে । তাই সামান্য একটু সম্ভাবনা দেখতে পেয়েই তিনি আবারও মিতালিকে নিয়ে কথার খেলা খেলতে লাগলেন -“কি করে কেউ জানবে ? তুই তো কাওকে বলবি না ! আর আমিই বা ঢাক পিটিয়ে বেড়াব নাকি, যে তোকে চুদেছি ? কিচ্ছু হবে না মিতালি । প্লী়জ… একবার চুদতে দে । নইলে আজ রাতে আমি মরে যাব । সারাদিনে তিন তিন বার মাল ফেলেছি । তবুও বাঁড়াটা শান্তই হতে চায়ছে না । তোকে না চুদতে পেলে ওটা এভাবেই থেকে যাবে । জীবনে প্রথমবার কাওকে চোদার সুযোগ এসেছে । আজকে না করিস না ! নইলে আমি সত্যিই মরে যাব ।”

“কিন্তু….” -মিতালির সুর তখন একটু নরম হয়ে এসেছে ।

“না, কোনো কিন্তু নয় মিতালি ! তোর কি চাই বল ! তুই যা চাইবি তাই দেব । কি চাই তোর বল !” -কমল যেন ততক্ষণে আহত একটা বাঘ হয়ে উঠেছে, যে রক্তের গন্ধ পেয়ে গেছে ।

মিতালি মাথাটা ঝুকিয়ে লাজুক সুরে বলল -“সে আমার যখন প্রয়োজন পড়বি আমি চেয়ি নুব । কিন্তু দাদাবাবু, মনে রেইখেন, আমাকেও কেউ আখুনও চুদেনি । আমার এক বান্ধবীর বিয়ে হয়ি গেইছে । তার মুখ থেকি শুনছি, চুদিয়ে নিকি দারুন মজা । সেই মজা নুবার জন্যিই আমি আপনেরে চুদতি দুব । কিন্তু আপনেরে আসতে আসতে চুদতি হবে । নইলে আমি চইলি যাব ।”

“তুই একদম চিন্তা করিস না মিতালি । আমি রয়ে সয়েই চুদব । আর তার বদলে তুই যা চাইবি তাই নিবি আমার থেকে । তবে এখন আমার বাঁড়াটা হাতে নে না মিতালি একবার !” -কমল মিতালির হাত ধরে নিজের বাঁড়ার উপরে ওর হাতটা রেখে দিলেন । মিতালি বাঁড়াটা হাতে পেয়েই হালকা একটা টিপুনি মারল । কমলের শরীরে যেন একটা বিদ্যুৎ তরঙ্গ ছুটে গেল । দু’চোখ বন্ধ করে মিতালির নরম হাতের স্পর্শকে আনন্দের সাথে উপভোগ করতে করতে বললেন -“দুই পায়ের মাঝে চলে যা ! পাজামাটা খুলে বাঁড়াটাকে বের করে নে !”

মিতালি কমলের দুই পায়ের মাঝে গিয়ে হাঁটু মুড়ে উবু হয়ে বসে উনার পাজামার ফিতের ফাঁসটা খুলে দিল । তারপর কোমরের দুই পাশে দু’হাতের আঙ্গুল ঢুকিয়ে পাজামাটা নিচের দিকে টান মারল । কমলও কোমর চেড়ে পাজামাটা খোলার সুযোগ করে দিলেন । পাজামার বেড়াজাল থেকে উন্মুক্ত হতেই বাঁড়াটা সোনাব্যাঙের মত তুড়ুক্ করে লাফিয়ে বেরিয়ে এলো । কমলের বাঁড়াটা সত্যিই বেশ বড়ো ছিল । আট ইঞ্চির কম তো হবেই না । সেই মোটা লম্বা বাঁড়া দেখে মিতালি আঁতকে উঠে একটা ঢোক চিপে বলল -“ওরে বাপ রে ! ইটো কি গো দাদাবাবু…! এত লম্বা জিনিসটো আমি সহিব কি কইরি ? আমার সুনাতে জি কুনো দিন কুনো বাঁড়াই ঢুকেনি । ইটো আমার সুনায় ঢুকলি আমি কি বেঁইচি থাকব ?”

“কেন রে পাগলি ! কিচ্ছু হবে না । মেয়েরা যে কোনো সাইজ়ের বাঁড়াই গুদে নিতে পারে । তুইও পারবি । আর তাছাড়া আমি তো আসতে আসতে ঢোকাব । তুই ভয় পাচ্ছিস কেন ? কিচ্ছু হবে না । তবে তার আগে তুই বাঁড়াটাকে একবার চুষে দিতে পারবি না ?” -কমলের বাঁড়াটা চোদন সুখের পূর্বাভাসে তির তির করতে শুরু করেছে ।

“কি…? ইটো আমি পারব নি ! উটো দি আপনের পেচ্ছাপ বাহির হয় । আর আপনি আমাকে উটোকে মুখে নিতি বলতিছেন ।”

“এখন কি পেচ্ছাব লেগে আছে নাকি রে বোকা ! একবার মিতালি ! একবার মুখে নিয়ে চুষে দে । সবরকমের সুখ পাওয়া থেকে এভাবে আমাকে বঞ্চিত করিস না !” -কমল কথার ফাঁসে মিতালিকে ফাঁদতে লাগলেন । মিতালি ততক্ষণে কমলের পাজামাটা পুরোটাই খুলে দিয়েছে । কমলের অনুনয়ে বাঁড়াটাকে ডানহাতে গোঁড়ায় মুঠো করে ধরে বামহাতে মুন্ডিটাকে ধরে চামড়াটা নিচে করে দিয়ে বাঁড়ার বিকট আকারের সুপুরিটা বের করে নিল । কমলের বাঁড়ার মুন্ডিটা যেন ঠিক একটা মাগুর মাছের মাথার মত । মিতালি অনিচ্ছা সত্ত্বেও জিভটা বের করল, যেন চাটনি চাটবে এখন । জিভের ডগাটা দিয়ে বাঁড়ার মুন্ডির তলার স্পর্শকাতর জায়গাটায় আলতো স্পর্শে একটা সোহাগী চাটন মারতেই মিতালির নাকে কমলের চনমনে, রগফোলা বাঁড়াটার একটা উগ্র বোটকা গন্ধ এসে ধাক্কা মারল । আর কমল তীব্র শিহরণে ওঁওঁওঁওঁউউউমমম্ করে আওয়াজ করে গোঙিয়ে উঠলেন ।

ডানহাতটা মিতালির মাথার উপর রেখে মাথাটাকে নিচের দিকে চাপ দিয়ে একরকম জোর করেই বাঁড়াটাকে মিতালির কিশোরী, গরম, রসাল মুখের ভিতরে ঠুঁসে ধরলেন । প্রায় অর্ধেকটা বাঁড়া মুখে নিয়ে মিতালি ওর কিশোরী মুখের উষ্ণতা মিশিয়ে কমলের বাঁড়াটা চুষতে লাগল, ঠিক কাঠি ওয়ালা আইসক্রীমের মত করে । বাঁড়াতে জীবনে প্রথমবার একটা রসালো কিশোরীর উষ্ণ লেহনের পরশ পেয়ে কমলের সারা শরীর তীব্র শিহরণে কম্পিত হয়ে উঠল । “চোষ্ মিতালি ! চোষ্ আমার বাঁড়াটা ! আহঃ কি সুখ যে হচ্ছে আমার, তোকে কি বলব ! বাঁড়া চুষিয়ে এত মজা আমি আগে জানতাম না রে ! চোষ্ সোনা ! চোষ্ ! আহঃ… আআআহ্হহঃ….. একটু জোরে জোরে চোষ্ !” -কমল মিতালির মাথাটা দু’হাতে ধরে নিজেরর বাঁড়ার উপর জোরে জোরে উপর-নিচে করতে লাগলেন । একটু একটু করে প্রায় গোটা বাঁড়াটাই মিতালির মুখগহ্বরে হারিয়ে যেতে লাগল । কিন্তু অত লম্বা আর মোটা বাঁড়াটা পুরোটা মুখে ভরে দিলেও মিতালি এতটুকুও বাধা দিল না দেখে কমল অবাক হয়ে গেলেন । উত্তরোত্তর বাঁড়াটা মিতালির গলায় ঠুঁসে দিয়ে বাঁড়া চোষানোর সুখ তিনি পরতে পরতে অনুভব করতে থাকলেন । হঠাৎ তিনি উঠে বসে গেলেন । “থাম্, তোর দুদ দুটো দেখতে দেখতে বাড়াটা চোষাব ।” -কমল মিতালির চুড়িদারের দুই প্রান্ত ধরে সেটাকে খুলতে গেলেন ।

“নাআআআ… আমার লজ্জা করবে । আপনের সামনে আমি ল্যাংটো হতি পারব নি ।” -মিতালি হাতদুটোকে আড়াআড়ি করে নিজের বুকের উপর চেপে ধরল ।

“ধুর বোকা ! লজ্জা কিসের ? আর তুই যখন গুদে আমার বাঁড়াটা নিতেই চাইছিস, তখন তো তোর গুদটাই আমি দেখতে পেয়ে যাব । আর তোর গুদটাই যখন আমার সামনে উলঙ্গ হবে তখন আর দুদ দুটোকে ঢেকে রেখে কিসের লজ্জা নিবারণ করবি ? হাত দুটো সরা মিতালি !” -কমল হাসতে হাসতে মিতালির লজ্জা ভাঙাতে লাগলেন ।

মিতালি কমলের কথা শুনে হাত দুটো সরিয়ে নিল । কমল ওর চুড়িদারের দুই প্রান্তকে ধরে ওর মাথা গলিয়ে ওর চুড়িদারটাকে খুলে দিলেন । ভেতরে একটা জীর্ণ ব্রায়ের আড়ালে ওর টাইট, লদলদে দুদ দুটো যেন কমলকে আহ্বান করছিল টিপুনি খাবার জন্য । কমল ব্রায়ের উপর দিয়েই দুদ দুটোকে দুহাতে খাবলে ধরে আলতো একটা চাপে টিপে দিলেন । আআহহ্ কি টাইট দুদ ! দুদের ভেতরের শক্ত কাপটা এখনও শিথিল হয় নি । কমল নিশ্চিত হয়ে গেলেন, এ মেয়ের দুদ কখনও কেউ টেপে নি । কমল মিতালির পিঠে হাত নিয়ে গিয়ে ওর ব্রায়ের হুঁকটা খুলে দিয়ে ফিতেটা ধরে ব্রাটাকেও খুলে দিলেন । এখন মিতালির গায়ে ওর পায়জামা আর তার তলায় ওর পুরোনো প্যান্টিটাই ছিল । কমল পায়জামার দড়িটাও খুলে দিলেন । মিতালি পায়জামাটা খুলে কেবল প্যান্টিটা পরেই আবারও কমলের দুই পায়ের মাঝে বসে পড়ল । কমল তখন দাঁড়িয়ে গিয়ে বাঁড়াটা মিতালির মুখের সামনে ধরলেন । প্রায় আঁট ইঞ্চির বাঁড়াটা অশ্বলিঙ্গের মত মিতালির চোখের সামনে নাচছিল । মিতালি বড় করে হাঁ করে আবারও বাঁড়াটাকে মুখে নিয়ে চুষতে লাগল ।

দুই ঠোঁটে বাঁড়াটাকে কামড়ে ধরে সে মাথাটা আগু-পিছু করে যেন একটা সুমিষ্ট আইসক্রীমই চুষছিল । কিছুক্ষণ এইভাবে চুষিয়ে কমল মিতালির মাথাটা দু’হাতে শক্ত করে ধরে চোষণসুখে আপ্লুত হয়ে বাঁড়াটাকে ওর মুখের ভেতরে গেদে গেদে ধরতে লাগলেন । এবার আর মিতালি কমলের বাঁড়াটা চুষছিল না, বরং কমল মিতালির মুখটাকে চুদছিলেন । মিতালির গরম ভেজা মুখে নিজের রগচটা বাঁড়াটা দিয়ে কমল তখন হামান-দিস্তায় মশলা কুটা করে ঠাপ মারছিলেন, যেন মিতালির মুখে তিনি হাম্বল পেরেক পুঁতছেন । এমন উত্তাল ঠাপের কারণে মিতালির দৃঢ় দুদ দুটিও উথাল-পাথাল করছিল । কমল তখন বামহাতে মিতালির চুলের মুঠি ধরে ওর মাথাটাকে নিজের বাঁড়ার উপর চেপে ধরে ডানহাতে ওর বাম দুদটাকে পঁক্ পঁক্ করে টিপতে লাগলেন । মিতালির মুখে এমন প্রকান্ড একটা দন্ড ঢোকার কারণে ওর মুখ থেকে অঁক্ অঁক্ ওঁয়াক্ ওঁয়াক্ করে শব্দ বের হচ্ছিল । বাঁড়াটা যখন কমল ওর মুখ থেকে বের করছিলেন তখন লালা-মিশ্রিত এক গাদা থুতু মিতালির মুখ থেকে বেরিয়ে এসে ওর কষ বেয়ে গড়িয়ে পড়ছিল । মিতালিও কোনো এক সহজাত প্রবৃত্তিতে সেই থুতুটাকে হাতে নিয়ে কমলের বাঁড়ায় লাগিয়ে দুহাতে বাঁড়াটাকে ধরে পাকিয়ে পাকিয়ে বাঁড়ার মুন্ডিটার উপর হাত মারতে লাগল । একটু পরেই কমল আবারও বাঁড়াটা মিতালির মুখে ঠুঁসে দিচ্ছিলেন । এভাবে প্রায় মিনিট পাঁচেক ধরে বাঁড়াটা চুষিয়ে নিয়ে এবার কমল বললেন -“আয়, এবার তুই চিৎ হয়ে শুয়ে পড় । তোর প্যান্টিটা খুলে দিই ।”

This content appeared first on new sex story new bangla choti kahini

চোদনসুখের পূর্ব-আবেশে মিতালির শরীরটাও ততক্ষণে চরম রূপে উত্তেজিত হয়ে উঠেছিল । ওর আচোদা কচি ফুলকলির মত গুদটা পচ্ পচ্ করে রস কাটতে শুরু করে দিয়েছিল বেশ খানিক ক্ষণ আগেই । গুদটা দারুন রকম ভাবে চুলকাচ্ছিল । মিতালি অনুভব করছিল, গুদে এখনি কিছু একটা দরকার । তাই সে এতটুকুও সময় নষ্ট না করে বিছানায় চিৎ হয়ে গেল । কমল ঝটপট ওর দুই পায়ের মাঝে বসে ওর প্যান্টির এ্যালাস্টিকের ভেতরে দু’হাতের আঙ্গুল গলিয়ে প্যান্টিটাতে এক হ্যাঁচকা টান মারলেন । মিতালি ওর পোঁদটা আগে থেকেই আলগা করে রেখেছিল । তাই এক টানেই প্যান্টিটা ওর হাঁটুর কাছে চলে এলো । তারপর কমল প্যান্টিটাকে পুরোটাই খুলে দিয়ে মিতালিকে সম্পূর্ণ ন্যাংটো করে দিলেন । মিতালির দুই জাঙে দু’দিকে চাপ দিয়ে ফেড়ে দিতেই ওর মধুকুঞ্জ, রসের কারখানা ওর ফুটন্ত কুঁড়ির ন্যায় গুদটা কমলের সামনে উদ্ভাসিত হয়ে উঠল । কোনো মেয়ে মানুষের চরম গোপনীয় স্থানটা জীবনে প্রথমবারের জন্য দেখছিলেন কমল । কি অপরূপ সেই সৌন্দর্য ! মিতালির গায়ের রংটা একটু শ্যামলা হওয়াই ওর গুদটা বেশ কালচে খয়েরি রঙের । তার উপরে ফুরফুরে পাতলা লোমের বাল গুলো যেন গুদটার শোভা আরও বাড়িয়ে তুলছিল । গুদটা যে কচি, গুদটা যে আচোদা, সে কথাই যেন বালগুলো চিৎকার করে বলছিল ।

গুদের চেরাটা ওর ভেতর থেকে বেরিয়ে আসা কামরসে ভিজে জবজব্ করছে যেটা ঘরের বাল্বের লাইটের আলোয় চিক্ চিক্ করছিল । মেয়েদের গুদের স্বাদ নেবার উনার ইচ্ছা অনেক আগেই হয়েছিল, যখন পাড়ার বন্ধু বিধানের মুখ থেকে শুনেছিল সবিতা বৌদির গুদ চোষার কথা । কিন্তু মিতালির কালচে গুদটাকে চুদার ইচ্ছা হলেও চুষতে মন চাইল না কমলের । কেবল ডানহাত টা গুদের উপর রেখে কোঁট এবং চেরাটাকে আঙ্গুল দিয়ে রগড়ে দিলেন । কোঁট আর চেরায় পুরুষ মানুষের হাতের স্পর্শ পেয়ে মিতালিও চরম যৌন উত্তেজনায় গোঁগিয়ে উঠল । ওর সতেরো বছর বয়সী কিশোরী শরীরটা চোদন সুখ লাভের আশায় তখন শিহরিত কম্পনে কম্পিত হতে শুরু করেছে । বার কয়েক কমল গুদের উপরে হাত রগড়াতেই মিতালির তলপেটটা কেমন যেন ভারী হয়ে এলো । নিঃশ্বাস ভারী এবং ঘনঘন পড়তে লাগল । কমল মিতালিকে আরও উত্তেজিত করার জন্য ওর কোঁটটাকে আরও দ্রুত রগড়াতে লাগলেন । মিতালি কোঁটের মত দূর্বল, স্পর্শকাতর জায়গাতে আঙ্গুলের রগড়ানি বেশিক্ষণ সইতে পারল না । ওর গোটা শরীর যেন থর্ থর্ করে কাঁপতে শুরু করেছে ।

“দাদাবাবু ! আর রগড়ায়েন না । এবার আপনের বাঁড়াটো ভরি দ্যান । আমি আর সহিতে পারছি নি । তবে দাদাবাবু আস্তে আস্তে ঢুকায়েন ।” -মিতালি তখন বাঁড়ার জন্য পাগল হয়ে উঠেছে ।

কমল ওকে আশ্বস্ত করলেন -“তুই একদম চিন্তা করিস না মিতালি ! তোকে এতটুকুও কষ্ট দেব না । পাবি তো কেবলই সুখ ।” কমল উনার প্রায় শুকিয়ে আসা বাড়াটাতে ডানহাতে খানিকটা থুতু নিয়ে ভালো করে মাখিয়ে ওটাকে আবারও পিচ্ছিল করে নিলেন । তারপর হাঁটু গেড়ে বসে বাঁড়াটাকে ডানহাতে ধরে মুন্ডিটাকে মিতালির গুদের মুখে সেট করে আস্তে আস্তে কোমরটা সামনের দিকে চাপতে লাগলেন । কিন্তু উনার বাঁড়াটা যে মিতালির আচোদা, আনকোরা গুদের পক্ষে নেহাতই একটা কুলিং টাওয়ার ! ওটা কি অত সহজে অমন একটা তরতাজা গুদে প্রবেশ করে ! চাপটা একটু বাড়াতেই বাঁড়াটা ছলকে সাইডে চলে গেল । সেই সাথে মিতালির মুখের কাতর গোঁঙানি -“দাদাবাবু ! আস্তে ! খুবই ব্যথা করছিছে তো !”

“বেশ সোনা ! আমি এবার আস্তে আস্তেই ঢোকাব । আসলে তুইও চোদাসনি কখনো না ! তাই বাঁড়াটা ঢুকতেই চাইছে না । হয়ত প্রথমবারে তুই খুব কষ্ট পাবি । একটু সহ্য করে নিস্ লক্ষ্মীটি ! খুব জোরে চিৎকার করিস না ! মা জেগে গেলে আমাকে খুন করে দেবে !” -কমল মিতালিকে স্বাভাবিক রাখার চেষ্টা করলেন ।

“আপনে ঢুকান না দাদাবাবু বাঁড়াটো !” -মিতালিরও যেন তর সইছিল না ।

কমল আবারও মহাযজ্ঞে ব্রতী হলেন । এবার বামহাতের বুড়ো আর মধ্যমা আঙ্গুল দিয়ে মিতালির গুদটা দুদিকে ফেড়ে ধরে রেখে আবারও নিজের দুরমুশটার মুন্ডিটাকে ওর গুদের ফুটোর উপর সেট করলেন । বাঁড়াটাকে আবারও ডানহাতে ধরে রেখে কোমরটা একভাবে সামনের দিকে গাদন দিতে দিতে তিনি কোনো মতে মিতালির পুঁচকি গুদটাকে বাঁড়ার মুন্ডিটা দিয়ে বিঁধতে সক্ষম হলেন । তাতেই মিতালির চোখের মণি দুটো যেন চোখ ফুঁড়ে বেরিয়ে যাবে । নিজেই নিজের মুখে দু’হাত চেপে গুদে আস্ত একটা সুখসাগর পেঁয়াজ ঢোকার কারণে সৃষ্ট তীব্র ব্যথাকে নিজের মুখের ভেতরেই চেপে রাখার চেষ্টা করছিল দাঁতে দাঁত চেপে । কমলও জীবনে প্রথমবার কোনো মেয়ের গুদে ডুব দিতে পেরে এক স্বর্গীয় সুখের ঠিকানা পেয়ে গেছেন যেন ।

মুন্ডিটা গুদে ঢুকে যাওয়াতে এবার তাঁরও সুবিধে হলো বাঁড়াটাকে মিতালির গুদের আরও গভীরে প্রোথিত করতে । দুই হাতে গুদটা দু’দিকে টেনে ধরে গুদের ফুটোটাকে যথা সম্ভব ফাঁক করে নিয়ে কমল হাঁটু দুটোকে একটু পেছনের দিকে গড়িয়ে দিলেন । উনি যেন প্রায় উবু হয়ে মিতালির উপর উপুর হয়ে আধ শোয়া হয়ে গেলেন, যাতে গুদে বাঁড়াটা পুঁততে সুবিধে হয় । কিন্তু তাতে গুদটা দু’হাতে ফেড়ে রাখতে অসুবিধে হচ্ছিল । তাই তিনি মিতালির পা-দুটোকে ভাঁজ করে ওর হাঁটুর তল দিয়ে নিজের দু-হাতের চাপে পা-দুটোকে উপরে তুলে রেখে মিতালির পা দুটোকে ফাঁক করে রাখার ব্যবস্থা করে নিলেন । মিতালি তখনও মুখে হাত চেপেই শুয়ে রয়েছে । কমল কোমরটা একটু উঁচু করে ধরে আবারও ক্রমবর্ধমান চাপে কোমরটাকে নিচের দিকে গাদতে লাগলেন । মিতালির পা দুটোকে ওভাবে উঁচু করে রাখার কারণে ওর গুদ বেশ খানিকটা কেলিয়ে গিয়েছিল । সেই কেলিয়ে যাওয়া গুদটার পাউরুটির মত ফোলা ফোলা ঠোঁটদুটিকে গেদে গুদের ফুটোতে ভরে দিয়ে কমলের ভীমের গদা বাঁড়াটা মিতালির গুদটাকে পড় পড় করে চিরে-ফেড়ে ভেতরে ঢুকে গেল প্রায় অর্ধেকটা ।

গুদের সরু গলিপথে কমলের হোঁত্কা বাঁড়াটা ঢোকার কারণে মিতালি যেন চোখে সর্ষের ফুল দেখতে লাগল । ব্যথায় যেন সে অজ্ঞান হয়ে যাবে এমন অবস্থা । আর কোনো ভাবেই সে তার আর্তনাদকে দমিয়ে রাখতে পারছিল না । ওদিকে কমলও অনুভব করলেন যে বাঁড়াটা কোথাও একটু আঁটকে গিয়েছিল । তাঁর দুর্বার চাপে গুদের ভেতরে কিছু একটাকে ফাটিয়ে উনার বাঁড়াটা ভেতরে ঢুকেছে । তিনি একটু ভয়ও পেয়ে গিয়েছিলেন । আসলে তখন তিনি জানতেন না যে মেয়েদের আচোদা গুদে সতীচ্ছদ অটুট থাকে, যেটা প্রথমবার বাঁড়ার গুঁতো খেলে ফেটে যায় । আর তাতে একটু রক্তও বের হয় । তাই তিনি যখন মিতালির গুদের দিকে তাকালেন, দেখলেন উনার বাঁড়ার গা বেয়ে একটু রক্ত বেরিয়ে এসেছে । কিন্তু চোদার নেশা উনার উপরে তখন এতটাই চেপে গেছে যে তিনি রক্ত দেখেও বাঁড়াটা বের করলেন না । এদিকে মিতালির পক্ষে এমন প্রবল ব্যথা সহ্য করা আর সম্ভব হচ্ছিল না । তাই সে চাপা গোঁঙানি মেরে বলেই উঠল -“ওওওও দাদাবাবু গোওওওও… মরি গ্যালাম্ ! পচন্ড ব্যথা করতিছে । আপনে বাঁড়াটা বাহির করি দ্যান । আমি আর সহ্য করতে পারছি নি জি !”

কমলের এটা প্রথম চোদা হলেও বন্ধুর কাছ থেকে শুনেছেন, প্রথমবার মেয়েরা চুদাতে গিয়ে প্রথমে একটু ব্যথা পায় । কিন্তু একবার সয়ে গেলে তারপর সীমাহীন সুখ । তিনিও তাই মিতালিকে সান্ত্বনা দিতে লাগলেন -“একটু সহ্য কর সোনা ! একবার তোর গুদটা আমার বাঁড়াটাকে সয়ে নিলে শুধু সুখ আর সুখ ! তখন দেখবি চুদিয়ে কত মজা !” কমল মিতালির টাইট দুদ দুটোকে খাবলাতে শুরু করলেন ।

কিছুটা সময় পরে মিতালিও অনুভব করল যে ওর গুদের ব্যথা ক্রমশ কমে আসছে । গুদে আগেকার মত আবারও চুলকানি শুরু হচ্ছে । ওর কাতর গোঁঙানি একটু একটু করে কমে আসতে দেখে কমল জানতে চাইলেন -“কি রে ! ব্যথা কমছে ?”

“হম্ ! কমতিছে দাদাবাবু !” -মিতালি উত্তর দেয় ।

“তাহলে এবার করব ?”

“হম্ করেন । কিন্তু আস্তে আস্তে !”

কমল ধীরে কোমরটা উপরে চেড়ে আবারও সময় নিয়ে লম্বা চাপে নিচে গাদন দিলেন । বাঁড়াটা আবারও মিতালির চমচমে গুদটাকে ফেড়ে ফুঁড়ে ভেতরে ঢুকে গেল । মিতালি আবারও লম্বা একটা গোঁঙানি মারল । কমল এভাবে কোমরটা তোলা-নামা করে করে লম্বা লম্বা ঠাপ মারা শুরু করলেন । প্রতিটা ঠাপে বাঁড়াটা আর একটু বেশি করে মিতালির কিশোরী গুদের গভীরতায় হারিয়ে যেতে লাগল । মিতালি দম আঁটকে পুরো বাঁড়াটা গুদে ঢোকার অপেক্ষা করছিল । “তোর কষ্ট হচ্ছে না তো মিতালি ?” -কমল জানতে চাইলেন ।

“না, হবে নি ! এত বড়সড় একটো শাবল গুদে ঢুকলে কার না কষ্ট হয় ? কষ্ট তো হতিছেই । কিন্তু আপনে থামিয়েন না । আরামও হতিছে আমার । আপনে এই ভাবেই খানিক করেন । গোটাটো ঢুকিছে ?” -মিতালি কমলকে অভয় দিল ।

“না রে সোনা ! এখনও ইঞ্চি দুয়েক বাকি আছে ।”

“পুরাটো ভরি দ্যান না !”

“তোর যদি কষ্ট হয় !”

“হলি হবে ! আমি আপনের গোটা বাঁড়াটো গুদে নিতি চাই । আপনি এব্যার জোরে একটো গুঁত্যা মারেন !” -মিতালির দেহমনে তখন যেন কামদেবী রতি সওয়ার করেছে ।

মিতালির মুখে এমন অপ্রত্যাশিত কথা শুনে কমলের মনে লাড্ডু ফুটে উঠল । হাতের চাপে ওর পা দুটোকে যথাসম্ভব ফাঁক করে নিয়ে কোমরাটা আরেকবার একটু চেড়ে গঁক্ করে একটা রাম-গাদনের ঠাপ মেরে কমল নিজের আট ইঞ্চি লম্বা মোটা বাঁড়াটা আমুল পুঁতে দিলেন মিতালির সরু, কুমারী গরম রসালো গুদের গভীরে । এত লম্বা মাংসপিন্ডটা নিজের নিতান্তই সরু গুদে সম্পূর্ণ জবরদস্তি প্রবেশ করাতে মিতালির চোখ দুটো বিস্ফারিত হয়ে গেল । ওর মনে হচ্ছিল ও বোধহয় মরেই যাবে । গুদের ভেতরে যেন একটা পাহাড় ফেঁসে গেছে । ওর নিঃশ্বাস নিজে থেকেই আঁটকে গেছে । “ওঁওঁকককক্ !” করে একটা আওয়াজ বের হয়েই মিতালির শরীরটা নিথর হয়ে গেছে যেন । অনভিজ্ঞ কমলও সেটা বুঝতে পারেন । তাই কিছুক্ষণের জন্য কোমর নাচানো সম্পূর্ণরূপে বন্ধ করে হাত দুটোকে মিতালির পা-য়ের তলা থেকে বের করে নিয়ে ওর উপরে শরীরটা প্রায় পুরোটা ছেড়ে দিয়ে হাতদুটো কুনুইয়ের ভরে মিতালির শরীরের দুই পাশে রেখে ডানহাত দিয়ে ওর মাথায় হাত বুলিয়ে দিতে লাগলেন -“খুব কষ্ট হচ্ছে রে সোনা ! একটু ! একটু সহ্য করে নে ! তারপর যখন ঠাপ মারা শুরু করব তখন সব ঠিক হয়ে যাবে । তখন শুধু সুখ ছাড়া আর কিছুই পাবি না ।”

“খুবই ব্যথা করতিছে দাদাবাবু ! এত ব্যথা জীবুনেও কখুনও পেয়েনি । মুনে হতিছে আমার গুদে একটো গদা ঢুকি গ্যাছে ! আমাকে একটুকু সুমায় দ্যান দাদাবাবু ! জীবুনে পথুমবার গুদে বাঁড়া ঢুকিছে । তাও হায় রে আমার কপাল ! জীবুনে পথুম বারেই যেটো জুটল সিটো বাঁড়ার নামে আস্ত একটো গাছের গুঁড়ি ! এত লম্বা আর মুটা বাঁড়াটো গুদে নি-ও আমি জি আখুনও জ্ঞানে আছি, ইটোই আমার কাছে আশ্চয্যি । একটুকু থামেন । তারপর বাঁড়াটো সহ্য হয়ি গেলে ঠাপ মারিয়েন !” -মিতালি ব্যথায় হাঁফাতে হাঁফাতে ভাঙা ভাঙা কন্ঠে বলল ।

“অপেক্ষা করে আছি তো সোনা ! তুই সময় নে । আমাদের হাতে সারারাত আছে । তুই আমার বাঁড়াটা সয়ে নিলে তবেই আমি ঠাপাতে শুরু করব ।” -কমল মিতালির ভাপা পিঠের মত ফোলা ফোলা, মোটা দৃঢ় দুদ দুটোকে নিয়ে খেলতে লাগলেন ।

গুদে বাঁড়াটা ভরে রেখেই দু’হাতে মিতালির দুদ দুটোকে আয়েশ করে টিপতে থাকলেন । দুদ দুটোর উপরে, ঠিক মাঝে, গাঢ় খয়েরী রঙের চাকতির মাঝে মাথা উঁচু করে থাকা খুদি জামের সাইজে়র ওর বোঁটা দুটোকে জিভের ডগা দিয়ে চাটতে লাগলেন । কখনো বা চাকতি সহ পুরো অংশটা মুখে নিয়ে চুষা শুরু করলেন । কখনো বা বোঁটায় আলতো কামড় । কখনো দুদ টিপে থেকেই বোঁটায় চোষণ আর কামড় দিতে থাকলেন । বেশ কিছুক্ষণ সময় বোঁটায় এমন সোহাগী লেহন-পেষণ খেয়ে মিতালির গুদের ব্যথা যেন ক্রমশ কমে আসছিল । আসলে দুদের বোঁটায় উত্তেজনা পেয়ে মিতালির গুদটা আবারও চুলকাতে শুরু করেছিল । এবার তার গুদের সেই চুলকানি কমানোটা ব্যথার চাইতেও বেশি জরুরী হয়ে পড়েছিল ।

“দাদাবাবু ! গুদটো ক্যামুন কুটকুট করতিছে গো ! এট্টুকু এট্টুকু করি ঠাপাইতে লাগেন না এব্যার !” -মিতালি সবুজ সংকেত দিল ।

মিতালির পক্ষ থেকে আহ্বান শুনে কমল আবার আস্তে আস্তে কোমর নাচানো শুরু করলেন । কোমরটা টেনে বাঁড়াটা কিছুটা বের করে নিয়ে পরক্ষণেই আবারও কোমরটা নিচের দিকে গেদে দিতে শুরু করলেন । ক্রমশ কোমরের সেই নাচন ছন্দবদ্ধ হতে শুরু করল । কমল বাঁড়াটা দিয়ে মিতালির কচি গুদের নমনীয়তাকে মন্থন করতে শুরু করলেন । বাঁড়াটা গুদের দুই ঠোঁটের ফোলা চর্বিযুক্ত মাংসল পর্দা দুটোকে নিজের সাথে জড়িয়ে ভেতরে ঢোকার সময় গুদের ভেতরে আর বের হবার সময় গুদের বাইরে ঠেলে-টেনে দিচ্ছিল । কমলের বাঁড়াটা বেশ ভালো রকম ভাবেই মিতালির গুদের সাথে মিতালি পেতে নিয়েছিল । কোমর টেনে বাঁড়াটা মুন্ডির গোঁড়া পর্যন্ত বের করে পরে লম্বা ঠাপে একটু একটু করে পুরো বাঁড়াটা আবার ওর গুদে পুঁতে দিয়ে এভাবেই প্রায় মিনিট পাঁচেক ধরে চুদে কমল মিতালির গুদটাকে সাবলীল করে নিলেন ।

গুদের ব্যথা তখন কোথায় উধাও ! সেই ব্যথার জায়গা এখন নিয়েছে কুটকুটি মেটানো সুখের অনুভূতি । কমলের রগ ফোলা বাঁড়াটা মিতালির গুদের ভেতরের দেয়ালকে ঘঁষে ঘঁষে আসা যাওয়া করে গুদটাকে তৃপ্তি দিতে শুরু করল । এখনকার মিতালির চোখ বিস্ফারিত নয়, বরং বন্ধ, চোদনসুখে আচ্ছন্ন হয়ে মিতালি চোখদুটো বন্ধই করে নিয়েছিল । ওর দাদাবাবুর কথা মত এখন মিতালির চরম সুখ হচ্ছিল । তার কথয় সেই সুখের বহিঃপ্রকাশ স্পষ্ট -“ওহঃ দাদাবাবু ! ওহঃ ওহঃ ওহঃ….! ভালো লাগতিছে গো দাদাবাবু…! খুব সুখ লাগতিছে । খুব মজা হতিছে আমার ! চুদেন দাদাবাবু ! আরও চুদেন । আহঃ আহঃ আহঃ… আআআআআহহহ্ মা গোওওওও !!! কি সুখ কি সুখ ! মাআআআআ…! দাদাবাবু গোওওওও…! এব্যার একটুকু জোরে জোরে ঠাপ দ্যান । আপনের বাঁড়ার গুঁত্যা খেতি গুদটোর হেব্বি লাগতিছে গো দাদাবাবু…! ওঁহঃ ওঁহঃ ওঁহঃ ওঁহঃ ওঁহঃ ওঁহঃ….! দাদাবাবু গো…! চুদ্যালে এত সুখ ! আপনে ক্যানে আমাকে আগে চুদেন নি দাদাবাবু…? চুদেন চুদেন চুদেন…! জোরে জোরে চুদেন ক্যানে ! আমার আরও সুখ চাই । চুদেন দাদাবাবু…! জোরে জোরে চুদেন ।”

মিতালির এমন কাকতি-মিনতি দেখে কমলের বাঁড়াটা আরও টং হয়ে গেল ওর গুদের ভেতরে । কোনো এক অজানা জোশ কমলকে খ্যাপা ষাঁড় বানিয়ে তুলল যেন । কোমর তুলে তুলে গদাম্ গদাম্ গঁক্ গঁক্ করে ঠাপ মেরে মেরে মিতালির গুদে নিজের বাঁড়ার শীলমোহর মারতে শুরু করলেন । আস্তে আস্তে চোদনকার্যের সমধুর সুর-ঝংরার ঘরের কোণায় কোণায় ঝংকৃত হতে শুরু করল -ফতাক্ ফতাক্ ফচাত্ ফচাত্ ফচ্ ফচ্ পচ্ পচ্ । কমলের তলপেট মিতালির গুদের বেদীতে আছড়ে আছড়ে পড়ার কারণে কি সুন্দরভাবে ছান্দিক তালে থপাক্ থপাক্ শব্দ হচ্ছিল । এই শব্দ কোনো চোদন-পিপাসু লোকের কাছে সর্বাপেক্ষা সুমধুর শব্দ সে বিষয়ে কোনো সন্দেহ নেই । মিতালির টাইট, রসালো, গরম গুদে বাঁড়াটা ভরে কমল যে সুখের হদিস পেলেন সে সুখ তিনি জীবনে কখনো পাননি । সেই সুখে মাতোয়ারা হয়ে কমল ঠাপের গতি আরও বাড়িয়ে দিলেন । উনারও নিঃশ্বাস দ্রুত হয়ে গেল । একটা হাঁফানি কমলের নিঃশ্বাসে থাবা বসালো । সেই ভারী ভারী নিঃশ্বাস ফেলতে ফেলতে কমল মিতালির গুদে নিজের আট ইঞ্চির হাম্বলটা দিয়ে হাতুড়ির ঘা মারতে মারতে বিড় বিড় করতে লাগলেন -“কি সুখ রে মিতা তোর গুদে ! তোর গুদটা চুদে যে কি মজা পাচ্ছি ! আমি তোকে বোঝাতে পারব না । ধন্যবাদ তোকে, যে তুই আজ আমাকে চুদতে দিলি । তোকে চুদে জীবনের প্রথম চোদনসুখ অনুভব করছি ! ওহঃ কি আরাম্ ! কি সুখ ! কি মজা ! আআআআআহ্ আআআআহহহঃ.. আহঃ…! তোর গুদটা মনে হচ্ছে একদলা মাখন ! যত চুদছি তত আনন্দ পাচ্ছি রে সোনা !”

“সত্যি দাদাবাবু ! আপনে সত্যিই সুখ পাতিছেন ? আমার মুতুন এ্যামুন কালো মেয়্যাকে চুদিও আপনে সুখ পাতিছেন ! তাহিলে আরো চুদেন না দাদাবাবু ! আমারও জি সীমাহীন সুখ হতিছে দাদাবাবু…! আমাকে আরও সুখ দ্যান ! আরো আরও আরও…!” -মিতালিও গুদে বাঁড়ার ঘা তারিয়ে তারিয়ে উপভোগ করছিল ।

“এই তো সোনা ! নে না ! কত সুখ নিবি নে না ! এই নে, এই নে, এই নে….!” -কমলের বাঁড়াটা এক্সপ্রেস ট্রেনের পিস্টন রডের গতিতে মিতালির গুদটাকে বিদ্ধ করছিল । উনার বাঁড়াটা তখন যেন ধারালো একটা ছুরি, যা দিয়ে মিতালির গুদের মাখনটাকে কুটি কুটি করে কেটে যাচ্ছিল । উদ্দাম ঠাপের সেই চোদনে অনভিজ্ঞ কমল বুঝতেও পারলেন না, কখন উনার বীর্য উনার বিচি থেকে রওনা শুরু করে দিয়েছে । হঠাৎ তিনি বুঝতে পারলেন উনার মাল উনার বাঁড়ার প্রায় ডগায় চলে এসেছে । “আমার মাল পড়বে রে মিতালি ! আমি আর ধরে রাখতে পারছি না ।” -কথাটা বলতে বলতেই উনি টের পেলেন যে মিতালিও উনার বাঁড়াটাকে যেন তার গুদের দেওয়াল দিয়ে কামড়ে ধরছে । মিতালিও যেন নিথর হয়ে উঠেছে । “চুদেন দাদাবাবু, চুদেন ! আর এট্টুকু চুদেন… আর এট্টুকু চুদেন ! আমারও রস খসবে দাদাবাবু ! আর এট্টুকু চুদেন ! কিন্তু আপনে আমার গুদে মাল ফেলিয়েন না ! প্যাট বেঁধি যাবে ! চুদেন… চুদেন, চুদেন”-এই কথা ছাড়া সেও কিছুই বলতে পারে না ।

মিতালির আগ্রাসী আহ্বানে কমল শেষ কয়েকটা বিরাসি সিক্কার ঠাপ মারতেই মিতালি স্থির হয়ে গেল । ওর হাত পা অসাড় হয়ে গেল । জীবনের প্রথম রাগমোচনের সুখে মাতোয়ারা হয়ে সে চোখ দুটো বন্ধ করে নিল । কমলও বুঝলেন, দু’তিন সেকেন্ডেই উনার মাল বেরিয়ে যাবে । তাই বাঁড়াটাকে মিতালির গুদ থেকে কোনো রকমে বের করে নিয়ে ওর তলপেটের উপরে রাখতেই গরম, তাজা, থকথকে, সাদা লাভার ফোয়ারা ফিনকি দিয়ে বন্দুকের গুলির গতিতে বেরিয়ে মিতালির পেট এমনকি দুদের উপরেও ছিটকে পড়ল । চিরিক চিরিক করে কয়েক ঝটকা মাল ফেলে কমলও মিতালির উপর শরীরের ভার ছেড়ে দিলেন । দুই কপোত কপোতী আদিম সুখের চাদর মুড়ে পড়ে রইল একে অপরের সঙ্গে ল্যাপ্টালেপ্টি করে ।

আজ বর্তমানে পঙ্গু হয়ে বিছানায় শায়িত অবস্থায় কমলাকান্ত বাবু স্মৃতিচারণ করছিলেন, জীবনে চোদাচুদির প্রথম রাতে তিনি মিতালিকে তিন বার চুদেছিলেন । সারারাত ধরে গুদে বাঁড়ার গুঁতো খেয়ে ভোর রাতের দিকে যখন মিতালি চিলেকোঠার ঘরে যাচ্ছিল তখন ওর গুদটা এতটাই ফুলে লাল হয়ে গেছিল যে ও ঠিকমত হাঁতও পারছিল না । এমনকি সকালেও ঘুম থেকে উঠে ওর হাঁটা দেখে কর্তামা ওকে জিজ্ঞেস করেছিলেন -“এমন করে হাঁটছিস কেন ? কি হয়েছে ?”

“কর্তামা ! পাছায় রেতেই একটো ফোঁড়া উঠি গ্যাছে । তাই হাঁটতি কষ্ট হতিছে ।” -বলে মিতালি কোনো রকমে বিষয়টা ধামাচাপা দিয়েছিল । পরে আরও বহুবার কমল মিতালিকে চুদেছিলেন । তারপর পাড়ারই লতা, শিখা, পিয়া, অমিতা-এই রকম কত অগনতি মেয়েকে চুদে তিনি চোদনলীলায় পাকা এক খেলোয়াড় হয়ে উঠেছিলেন । এমনকি সেই সবিতা বৌদিও কমলকে ডেকে চুদিয়েছিলেন । কিন্তু এত শত মেয়েকে চুদলেও উনার জীবনের সেরা চোদন ছিল অনুসূয়ার গুদকে তুলোধুনা করে চোদা । যদিও অনুসূয়া উনার জীবনে উনার বিয়ের পরেই এসেছিলেন । হ্যাঁ, অনুসূয়াকে উনার বিবাহিতা স্ত্রীর চাইতেও আগেই রেখেছিলেন, চুদে সুখ লাভের তালিকায় । উনার স্ত্রী সাবিত্রীদেবী অপরূপ সুন্দরী হলেও যৌন চাহিদা ততটা আগ্রাসী ছিলেন না । যখন তিনি স্ত্রীকে চুদতেন, সেটা একটা শীতল যৌনক্রীড়াই হতো । স্ত্রীর নারী ঘটিত সমস্যার কারণেই উনাদের সন্তান আসতে পাঁচ বছর লেগে গিয়েছিল । তার পরেই উনার জীবনে অনুসূয়ার আগমন । অবশ্য উনার সন্তান, নীল গর্ভে আসার পরে সাত মাস পর্যন্ত উনি স্ত্রী-সহবার করেছিলেন । কিন্তু তার পর থেকে সব বন্ধ হয়ে গেল । নারী-গুদের ভুখা এমন একটা বাঘ হঠাৎ করে উপোস রাখতে বাধ্য হয়ে গেলেন । তবুও সন্তান লাভের আনন্দ সেই ক্ষিদেকে বেশ খানিকটা প্রশমিত করেও দিয়েছিল । কিন্তু উনার জীবনে সবচাইতে বড় বিপদটা এলো সন্তান জন্মানোর পর ।

নীলকে জন্ম দিতে গিয়ে উনার স্ত্রী সাবিত্রীদেবী মারা গেলেন । তারপর উনার মা উনাকে দ্বিতীয় বিয়ে করতে বারবার অনুনয় করেছিলেন । কিন্তু ছেলের ভবিষ্যতের কথা ভেবে তিনি দ্বিতীয় বিয়েতে রাজি হন নি । বাধ্য হয়ে উনার মা নাতির দেখভাল করার জন্য একটা আয়ামাসি দেখতে বললেন । চারিদিকে ভালোরকম খোঁজ তল্লাসি চালিয়েও তেমন মেয়ের খোঁজ পাওয়া গেল না । এমন সময় বাড়ির কাজের মাসি অতসী হঠাৎ একদিন একটা মেয়ের খোঁজ দিল । কর্তামা তাকে বাড়িতে আনতে বললেন । অতসী তার পরের দিনই সেই মেয়েকে বাড়িতে এনে কর্তামাকে বলল -“বড়মা, এই সেই মেয়ে ।”

মেয়েটাকে দেখে কর্তামায়ের খুব পছন্দ হয়ে গেছিল । উনি সঙ্গে সঙ্গে কমলকে ডেকে পাঠালেন । দালানে আসতেই মেয়েটা কমলের চোখে পড়ল । গায়ে-মাথায় চাদর জড়ানো বেশ লম্বা একটা মেয়ে । বয়স, এই তেইশ-চব্বিশ মত হবে ! একটা নীল রঙের ছাপা শাড়ী পরে আছে । কমল মেয়েটাকে দেখেই একটু চমকে উঠেছিলেন । মেয়েটা দেখতে কি সুন্দর ! যেমন চেহারা, তেমনই গায়ের রং ! শরীরটা যেন দুধে-আলতায় মড়া । গোলগাল চেহারার, মাংস আর মেদের উপযুক্ত অনুপাতে নির্মিত শরীরটা যেন কোনো শিল্পী পাথর কুঁদে তেরী করেছে ! প্রথম দর্শনটাই সাইড থেকে হবার কারণে চোদনবাজ কমলের প্রথম নজরটা অনিচ্ছা সত্ত্বেও মেয়েটার বুকের দিকেই চলে গিয়েছিল । সেখানে যেন দুটি পর্বত-টিলা নিপুন হাতে সাজানো রয়েছে । কমল অনুমান করলেন, দুদ দুটো গোঁড়ায় বেশ বড় জায়গা জুড়ে অবস্থান করছে । তারপর ওল্টানো বাটির আকার নিয়ে চারিদিক থেকে ক্রমশ সরু হতে হতে অবশেষে ঠিক মধ্যেখানে একটি শৃঙ্গতে মিশে গেছে । সাইজ়…? কমপক্ষে 36D তো হবেই । কমল কাছে এসে লক্ষ্য করলেন, শরীরের সাথে লেপ্টে শাড়িটা পরার কারণে মেয়েটার শরীরের প্রতিটা বাঁক অতি সহজেই অনুভব করা যাচ্ছিল । ফিগার আনুমানিক 36D-30-38 মত হবে । যেন একটি ছুহি মাছ !

মুখমন্ডলে ধনুকের মত বাঁকা দুটি ভুরুর নিচে সরোবরের ন্যায় দুটি নেশা জড়ানো চোখ ! আপেলের মত ফোলা ফোলা দুটো গাল ! দুই গালের মাঝে নিখুঁত, টিকালো একটা নাক ! নাকের নিচে গোলাপের পাঁপড়ির মত মাঝারি একজোড়া ঠোঁট, তবে উপরেরটার চাইতে নিচেরটা সামান্য একটু মোটা ! চেহারাটার নিচেই কমলের চোখদুটো চুম্বকের মত আকর্ষণ করতে থাকা মেয়েটার দুদ দুটোতে আঁটকে গেছে যেন । তার নিচে পেটটা একেবারের চ্যাপ্টা, মানে সেখানে এতটুকুও অতিরিক্ত চর্বির লেশ মাত্র নেই । চেহারটা উনার স্ত্রীর তুলনায় অতটা সুন্দর না হলেও তাকে যে কোনো অপ্সরার চাইতে এতটুকুও কম কিছু লাগছিল না । আর এই মেয়ে যে বিছানায় বাঘিনী হয়ে উঠবে তাতে বিন্দু মাত্র সন্দেহ নেই । কিন্তু পোশাকে ওর দারিদ্র পরিস্কার বোঝা যাচ্ছিল । সেই দারিদ্রের সুযোগ নিয়েই এ মেয়েকে যে সহজেই ভোগ করা যেতে পারে সেটা অভিজ্ঞ কমলের অনুমান করতে এতটুকুও অসুবিধে হয় না । মেয়েটার রূপ-লাবণ্যে যখন কমল বিভোর হয়ে আছেন ঠিক সেই সময়েই উনার সম্বিৎ ফিরল উনার মায়ের কথায় -“তা মা কি নাম তোমার ?”

“আজ্ঞে, আমার নাম অনুসূয়া হাজরা ।” -মেয়েটা নতমস্তকে জবাব দিল ।

“হাজরা ! মানে নিচু জাতের ?” -মা-য়ের কণ্ঠে কিছুটা বিশ্ময় ধরা দিল যেন ।

“আজ্ঞে হ্যাঁ, আমি নিচু জাতের । কেন কর্তামা ? আমি নিচু জাতের হ’লে আমাকে কাজে রাখবেন না ?” -অনুসূয়া যেন হতাশ হয়ে গেল ।

কর্তামা এবার যেন একটু স্বাভাবিক হলেন -“না, না ! তেমন কিছু নয় । তুমি নিচু জাতের না উঁচু জাতের তাতে আমার কিছু এসে যায় না । তোমাকে আমার ভালোই লেগেছে । তুমি যদি আমার দাদুভাই-এই দেখভাল ঠিকমত করতে পারো, তাহলে তুমিই ওর পালিকা-মা হবে । আর যদি তোমার কাজে খামতি দেখি, তাহলে তোমাকে চলে যেতে হবে । এখানে জাতপাতের কোনো ব্যাপার নেই । তবে আমার ছেলে, এই যে তোমার সামনে দাঁড়িয়ে আছে সে যদি তোমাকে রাখতে চায়, তবে আমার কোনো আপত্তি নেই ।”

কমল তো অনুসূয়াকে দেখেই মুগ্ধ হয়ে গেছেন । এক বন্ধুর থেকে তিনি শুনেছিলেন – নিচু জাতের সুন্দরী মেয়েদের গুদে নাকি মধুর খনি থাকে । একটা নিচু জাতের গুদ চুদার মজাই নাকি আলাদা । যে মেয়েকে দেখেই উনার পঁয়ত্রিশ বছর বয়সী বাঁড়াটা মোচড় মেরে উঠেছে, তাকে তিনি না বলতে পারেন কি করে ? কিন্তু তবুও মায়ের সামনে তো আর বাঁড়ার ভালো লাগার কথা বলা যায় না ! তাই তিনি ভদ্রতার মুখোশ চাপিয়ে বললেন -“আমি আর কি বলব মা ! যদি তোমার পছন্দ হয়ে থাকে তাহলে আমিই বা আপত্তি করব কেন ? ও নীলের দেখাশোনা করতে পারে ।”

“কি বলে যে আপনাদের ধন্যবাদ দেব ! এই কাজটা না পেলে হয়ত অনাহারেই মরতে হতো । বাড়িতে বুড়ো বাপটার চিকিৎসাও করাতে পারি না । লোকটা বোধহয় বেশিদিন বাঁচবে না । আপন বলতে আমার আর কেউ নেই কর্তামা ! তাই এই কাজটা আমার খুব দরকার ছিল । নিচু জাতের বলে কেউ কাজে নিতে চায় না । আজ কত দিন দুবেলা ঠিকমত খেতে পাই না ! এদিকে রাস্তায় বের হতেও পারতাম না । শিয়ালের দল কত আজে বাজে কথা বলত !” -অনুসূয়া বিলাপ করছিল ।

“তা মা, আমাদের গ্রামে তো নিচু জাতের একঘরও ছিল না । তাহলে তোমরা এ গাঁয়ে এলে কিভাবে ?” -কর্তামা জিজ্ঞাসা করলেন ।

“আমরা আসলে ভিন গাঁয়ের লোক । সেখানে আপন বলতে কেউ নেই । আর গাঁয়ের এক মোড়ল আমাকে খুব উত্যক্ত করত । আজে বাজে প্রস্তাব দিত । ভয় দেখাতো । তাই বাবা ওই গ্রাম ছেড়ে দেবার কথা বললেন । তারপর হোঁচট খেতে খেতে এই গাঁয়ে এসে উঠেছি । টাকা-পয়সা গয়না-গাটি যা কিছু ছিল, তাই দিয়ে একটু জায়গা নিয়ে গেরামের বাইরে একটা খলপার ঘর করে বাপ-বেটিতে সেখানেই থাকি । একদিন অতসী পিসির সাথে দেখা হলে একটা কাজ খুঁজে দিতে বলেছিলাম । কিন্তু কোনো লোক কাজ দিচ্ছিল না । আজ আপনারা দেবতা হয়ে এসেছেন আমাদের কাছে । এবার বোধহয় বুড়ো, অসুস্থ বাপটার মুখে দু’মুঠো খাবার তুলে দিতে পারব ।” -অনুসূয়ার গলায় একটা স্বস্তির সুর দেখা দেয় ।

“কিন্তু মা এখানে যে কাজ করতে হবে তাতে যে তোমাকে এখানে থাকতে হবে, এমন কি রাতেও !” -কর্তামা কমলের মনের কথাই যেন বললেন ।

“এ বাবা ! তাহলে আমার বুড়ো বাপটাকে কে দেখবে কর্তামা ?” -অনুসূয়া অত্যন্ত হতাশ হয়ে পড়ল ।

এমন সময় কমল মোক্ষম একটা চাল চেলে দিলেন -“ও না হয় ওর বাবাকেও নিয়ে চলে আসুক ! কি বলো মা ?”

“আমার নাতির ভালোর জন্য আমি যা কিছু তাই করতে পারি । বেশ অনুসূয়া, তুমি কালকেই তোমার বাবাকে নিয়ে এবাড়িতে চলে এসো । আমি একটা গরুর গাড়ি পাঠিয়ে দেব । তোমাদের যা কিছু আছে সব নিয়ে চলে আসবে । তবে এর পর থেকে তুমি আমাকে বড়মা বলে ডাকবে । কর্তা মা নয় ।” -কর্তামার কথাতে সব ঠিক হয়ে গেল ।

কমলদের বড় বাড়িতে এসে ভালো চিকিৎসা পেয়েও অনুসূয়ার বাবা বেশিদিন বাঁচল না । অনুসূয়া হঠাৎ করে চরম একা হয়ে গেল । যদিও রাত্রেবেলাতেও ওকে ছোট্ট নীলের সাথেই থাকতে হতো, বুড়ো বাপের সাথে নয় । তবুও বাপটা ছিল তো ! আজকে বাকি সব থেকেও অনুসূয়া কেমন যেন একা একা হয়ে গেল । আর সেটারই সুযোগ নেবার চেষ্টায় লেগে গেলেন কমলবাবু । প্রায় আট নয় মাস হয়ে গেল কোনো নারী শরীর ভোগ করেন নি । সেই তাড়না তাঁকেও যথেষ্ট হতাশাগ্রস্থ করে তুলেছিল । সেই হতাশা কাটাতেই তিনি অনুসূয়ার মন জয় করার চেষ্টা করতে শুরু করলেন -“কেন তুমি নিজেকে একা ভাবছো অনুসূয়া ? আমরা কি তোমার কেউ নই ? আমরা আছি তো ! তোমার সমস্ত চাহিদা পূরণ করার জন্য আমি আছি । সমস্ত !”

কমলের মুখের এই ‘সমস্ত’ কথাটা অনুসূয়ার মনে কেমন যেন একটা খটকা তৈরী করেছিল । যদিও সে সময়ে তার বলার কিছু ছিল না । দিন কয়েকের পর আস্তে আস্তে অনুসূয়া স্বাভাবিক হতে শুরু করল । মুখে আবার সেই হাসি, যে হাসি দেখলে কমলের বাঁড়াটা শিরশির করে ওঠে । বাঁড়ার জ্বালাতন কমলকে থেকে থেকেই উৎপীড়ন করতে শুরু করল । রাতে বিছানায় ঘুম আসতে চাইত না । পাশের ঘরেই অনুসূয়া উনার ছেলেকে ঘুম পাড়িয়ে নিজেও ঘুমাতো । আর কমলের দু’চোখে পাতা দুটি যেন একে অপরের সাথে ঝগড়া করত । সেই ঝগড়া কখনও কখনও সারা রাত চলত । আর তার সাক্ষী থাকত কমলের ৩৫ বছরের পাকা, পোড় খাওয়া, লৌহ কঠিন বাঁড়াটা । লুঙ্গির তলায় বাঁড়াটা কমলের সাথে লড়াই করত । সেই ঠাঁটানো, আট ইঞ্চির শক্ত মোটা বাঁড়াটা প্রতি বারই লড়াই-য়ে জিতে যেত । অসহায় কমল বাঁড়ার গায়ে হাত বুলিয়ে ভোর রাতের দিকে অবেশেষে হ্যান্ডিং করে মাল ফেলে তবেই একটু ঘুমাতে পারতেন ।

দিন দিন উনার শরীরটা কেমন যেন খারাপ হতে শুরু করল । নিজের কষ্ট না তিনি সহ্য করতে পারছেন, না সে ব্যাপারে কাউকে কোনো কথা বলতে পারছেন । তাই নিজের কামক্ষুধার সামনে অসহায় আত্মসমর্পণ করে একরাতে যেমনই তিনি পাশে অনুসূয়ার ঘরের সামনে এসে দাঁড়ালেন, কিছু শব্দে উনি একটু চমকে উঠলেন । এ যে কোনো মেয়ের শীৎকারের শব্দ ! কমল ভেজানো জানলার ফাঁক দিয়ে ভেতরে চোখ রাখতেই উনার চক্ষু চড়কগাছ হয়ে গেল । অনুসূয়া বিছানায় চিৎ হয়ে শুয়ে চোখ দুটো মুড়ে নিজের গোটা শরীরে হাত বুলাচ্ছে আর পা দুটোকে বারবার ছড়ানো-গুটানো করছে আর মুখে আহঃ আআআহহঃ.. আআআমমম্… ওঁওঁওঁওঁমমম্…. এই সব নানা রকমের শব্দ করছে । গায়ে চাদরটা নেই, শাড়ী সায়া আলুথালু, এমনকি বুক থেকে আঁচলটা সরে গিয়ে ওর ব্লাউজ়ে ঢাকা দুদটাটোও দেখতে পাওয়া যাচ্ছে মাথা তুলে খাড়া হয়ে গেছে । অনুসূয়াকে এই অবস্থায় দেখে কমলের বুঝতে অসুবিধে হয় না যে সে এখন কি ভাবছে বা করছে । এটাই সুযোগ । কমল একটুও দেরী না করে দরজায় টোকা দিলেন । ভেতরে অনুসূয়া ঝটিতি নিজেকে সামলে নিয়ে পোশাক ঠিকঠাক করে নিয়ে উঠে এসে দরজা খুলেই দেখল বাইরে কমল দাঁড়িয়ে । “দাদা, আপনি ! এত রাতে ? কিছু বলছেন ?”

কমল চালাক শেয়ালের মত বললেন -“ঘুম আসছিল না । তাই নীলকে দেখতে ইচ্ছে করল । তাই এলাম । তোমার কোনো অসুবধে হচ্ছে না তো ?”

“না না ! অসুবিধে কেন হবে ? আপনি নীলের বাবা ! যখন খুশি এসে ওকে দেখতে পারেন !” -অনুসূয়া আমতা আমতা করে উত্তর দিল ।

“না….! আসলে তুমি ব্যস্ত ছিলে তো ! তাই…! রাতে কি চাদর খুলে দাও ! চাদরের আড়ালে কত কিছু লুকিয়ে রাখো তুমি ! কি সুন্দর শরীর তোমার ! কিন্তু তুমি একটু আগে কি করছিলে ওসব ? শরীর খারাপ করছে ?” -কমল একটা ঘুঘু হয়ে উঠেছেন তখন ।

এমন প্রশ্ন শুনে অনুসূয়া হচ্কচিয়ে গেল । ও কি ধরা পড়ে গেছে ? আত্মপক্ষ সমর্থনে কি বলবে সে যেন ভাষা খুঁজে পাচ্ছিল না -“ক্-ক্-কই দাদা ! আমি তো কিছু করছিলাম না !”

“তুমি করতেও পারবে না । তার জন্য একটা পুরুষ মানুষ দরকার । দেখ অনুসূয়া, তোমাকে যেদিন প্রথমবার দেখি, তখন থেকেই মনটাকে বাগে আনতে পারছি না । তোমার যৌবন, তোমার রূপ দেখে আমি পাগল হয়ে গেছি । রাতে ঘুমাতে পারি না । বিবাহিত পুরুষ হয়েও আমার শরীরের চাহিদা মেটানোর কোনো উপায় নেই । পাশের ঘরে তুমি শুয়ে থাকো । রোজ । তবুও তোমাকে কিছুই বলতে পারছিলাম না । কিন্তু আজ সাহস করে যখন তোমার ঘরের কাছে এলাম এবং তোমার শীৎকার শুনলাম, তখন মনে হলো, তোমারও তো বিয়ের বয়স কব্বে পার হয়ে গেছে । তোমার শরীরটাও তো ক্ষিদে অনুভব করে । তাই আমি আর ছলনা না করে বলছি, তোমাকে আমার চাই অনুসূয়া ! মারাত্মক ভাবে চাই । তোমাকে না পেলে আমি হয়ত মরেই যাব অনুসূয়া ! তাছাড়া পাড়া প্রতিবেশী, বা অন্য কেউ কিছু সন্দেহও করবে না । আর আমার জানাও হয়ে গেছে যে একান্তই প্রাকৃতিক কারণে তোমার শরীরও একটা পুরুষ শরীর দারুনভাবে চায়ছে । এ অবস্থায় তুমি কি আমাকে অস্বীকার করবে ?” -কমল কথার জাল বুনতে শুরু করলেন ।

এসব কথার জবাবে অনুসূয়া কি বলবে কিছুই বুঝতে পারছিল না । এটা ঠিক যে একটু আগে ঘন কালো বালে ঢাকা ওর জঙ্গলাকীর্ণ গুদটা পুরুষ মানুষের একটা বাঁড়াকে চাতক পাখীর জল চাওয়ার মত চাইছিল । সে ভালোই অনুভব করছিল যে ওর গুদটা তখনও রস কাটছে । কিন্তু এভাবে ওর মনিব, ওর অন্নদাতা, একজন পরপুরুষের সামনে নিজের শরীরের ডালি সাজাবে কি করে ? না না, এ হয় না !

“কি যা তা বলছেন দাদা ? এটা কি করে হয় ? আমি আপনার কাজের লোক, গরীব মানুষ । আপনার সাথে আমি এসব করতে পারি কিভাবে ? আর তাছাড়া বড়মা জেনে গেলে কি হবে বলেন তো ?” -অনুসূয়ার কথায় ওর মনোভাব পরিস্কার হয়ে ওঠে । মানে ও চায় কমলের শরীরের তলায় নিষ্পেষিত হতে । কিন্তু বড়মার ভয় বা নিজের দারিদ্রের অজুহাত দিয়ে সে তার মনের কামনাকে দমাতে চায়ছে ।

কমলের সেটা বুঝতে কোনোও অসুবিধে হয় না । “মা কি করে জানবে ? তুমি কি নিজে থেকে বলতে যাবে ? আর তুমি গরীব তাই বলছো ? তা গরীব হয়ে যদি ছেলের দায়ভার নিতে পারো, তাহলে বাবর কেন নিতে পারবে না ? আমি তোমার শরীরের পাগল অনুসূয়া, তোমার ধন সম্পত্তির নয় । তবুও যদি তোমার আপত্তি থাকে তাহলে আমার কষ্ট আমাকেই ভুগতে হবে । সেটা আমার ভাগ্য । দেখ, আমি দ্বিতীয় বিয়ে করব না । করলে তোমাকে ডাকতে হতো না । এমন কি আমি তোমাকেও বিয়ে করতে পারব না । তবে তোমার স্বামী না হয়েও স্বামীর সব দায়িত্ব পালন করব । তোমার কোনোও চাহিদা অপূর্ণ থাকবে না । না, জিনিসপত্রের, না শরীরের । আমি আজ তোমার কাছে এসেছি, আজ যদি না করো, তাহলে আর কোনো দিন আসব না । তাতে আমার যতই কষ্ট হোক । আর তুমিও তোমার শরীরের ক্ষিদে মেটাতে দ্বিতীয় সুযোগটা পাবে না ।” -কমল অনুসূয়ার কাছে এসে ওর দুই কাঁধে নিজের দু’হাত রেখে ওকে ইমোশানাল ব্ল্যাকমেল করতে থাকলেন ।

অনুসূয়া কমলের হাত দুটো ওর কাঁধ থেকে না সরিয়েই মাথা নিচু করে দাঁড়িয়ে রইল । সেটাকে একটা ইঙ্গিত মনে করে কমল ওর থুতনিটা চেড়ে ওর চেহারাটা উঁচু করে নিতেই অনুসূয়া উনার চোখে চোখ রাখল । কমল মুখটা একটু বাড়িয়ে দিয়ে অনুসূয়ার ঠোঁটের উপর নিজের ঠোঁট দুটো রাখতেই অনুসূয়া উনাকে জড়িয়ে ধরে নিল । কমল ওর নিচের ঠোঁটটা মুখে নিয়ে চুষতে লাগলেন । অনুসূয়াও উনার উপরের ঠোঁটটা চুষার মাধ্যমে কমলের চুম্বনে সাড়া দিল । প্রায় দু-তিন মিনিট একে অপরের ঠোঁট চুষে চুমু খাওয়ার পর কমল এসে ঘরের দরজাটা বন্ধ করে দিলেন । কমল আবার অনুসূয়ার কাছে এসে ওকে জড়িয়ে ধরে চেড়ে শূন্যে তুলে নিয়ে হাল্কা শব্দে হাসতে হাসতে বললেন -“থ্যাঙ্ক ইউ, অনুসূয়া ! তুমি আমার কষ্টটা যে বুঝতে পারছো তার জন্য তোমাকে ধন্যবাদ দেবার ভাষা নেই আমার । তবে এর প্রতিদানও তুমি পাবে । তোমার দুদ টিপে-চুষে, তোমার গুদ চুষে জল খসিয়ে, চুদে তোমাকে যে সুখ দেব, পৃথিবীর কেউ আর সেই সুখ তোমাকে দিতে পারবে না । তুমি যেভাবে আমার একাকী জীবনকে ভরিয়ে তুললে, আমিও তোমার যৌবনকে সুখে শান্তিতে ভরিয়ে দেব ।”

“আহা রে… সখ কত ! আর কি নোংরা মুখের ভাষা ! ওটাকে আবার কেউ চুষে নাকি ! নোংরা জায়গা !” -অনুসূয়াও কমলকে খুঁনসুঁটি করে বলল ।

“কি নোংরা বললাম ? ‘গুদ’ শব্দটার ভালো ভাষা, যেটা শুনেও উত্তেজিত হওয়া যায়, এমন শব্দ আর কিছু আছে নাকি ? আর তাছাড়া গুদ চোষার কথা বলছো ? আমি কথা দিচ্ছি, একবার গুদে আমার জিভের স্পর্শ পাবার পর যদি তুমি নিজে থেকেই দ্বিতীয় বার চুষতে না বলো, তাহলে আমিও আর চুষব না । আর হ্যাঁ, তোমার বৌদির গুদও আমি চুষতাম । তাই আমার ঘেন্না লাগবে না, বরং চুষে আমিও দারুন মজা পাবো । আর তুমিও । তবে একটা কথা, আমার বাঁড়াটা… । ওটা একটু বেশিই লম্বা । আবার মোটাও । তাই তোমার একটু কষ্ট হতে পারে প্রথমে । কিন্তু তার পর যে সুখ তুমি পাবে, সেটা স্বর্গসুখের চাইতে কম কিছু হবে না, কথা দিচ্ছি ।” -কমল ভাষার সব সীমা ছাড়িয়ে যান ।

“দেখাই যাবে ! তবে দাদা, আমি এর আগে কখনও এসব করি নি । তাই সাবধানে করবেন । বেশি কষ্ট পেয়ে যদি মুখ থেকে চিৎকার বেরিয়ে যায়, তাহলে বড়মা জানতে পেরে যাবে । আপনি বলছেন আপনার ওটা খুব লম্বা । আবার মোটাও । তাই আমার একটু ভয়ও করছে । তাই বলছি, যেন কেলেঙ্কারী না হয়ে যায় ।” -অনুসূয়ার কথা কমলকে আরও উত্তেজিত করে তোলে ।

“এত ভাবছো কেন তুমি ? তুমি কোনোদিন চোদাও নি মানে কি আমিও কোনোদিন চুদি নি ? তোমার বৌদিকে পাঁচ বছর ধরে চুদে নীলকে ওর পেটে দিয়েছিলাম । তাই কোন মেয়েকে কিভাবে চুদতে হয় আমি ভালো ভাবেই জানি । প্রথম রাতে তোমার বৌদিও কুমারীই ছিল । সেও প্রথমে একটু কষ্ট পেলেও পরে দারুন সুখ পেয়েছিল । এসব এবার বাদ দাও না ! আমাকে তোমার যৌবন দেখতে দাও ।” -কমল নিজের অভিজ্ঞতার ছাপ রাখার চেষ্টা করছিলেন ।

“আমার যে খুব লজ্জা লাগছে দাদা !” -অনুসূয়া দু’হাতে চেহারাটা ঢেকে নেয় ।

“লজ্জা ! কিসের লজ্জা ? তুমি একটা নারী আর আমি একজন পুরুষ । আর নারী পুরুষের গুদ-বাঁড়া একে অপরের সাথে মিলিত হবে এটা তো আদি কালেরই নিয়ম । সেখানে না আছে লজ্জা, না আছে জাতপাত, না আছে ধর্ম আর না আছে বর্ণ । সেখানে থাকবে শুধু একটাই জিনিস । সুখ আর সুখ !” -কমল অনুসূয়ার হাত দুটো চেহারা থেকে সরিয়ে ওকে সম্মোহিত করার চেষ্টা করলেন ।

কিন্তু অনুসূয়া তখনও মুখ তুলল না । কমল অনুসূয়ার ডানহাতটা ধরে নিজের ঠাঁটানো বাঁড়ার উপর রেখে দিতেই অনুসূয়া চোখ বড় বড় করে উনার দিকে তাকাল । “দাদা ! এটা কি ?” -অনুসূয়ার গলায় চরম বিস্ময়ের সুর পরিস্কার হয়ে ওঠে ।

অনুসূয়ার কথা শুনে কমল হাসতে লাগেন । “আজ থেকে এটা কেবল তোমার অনুসূয়া ! শুধু তোমার । আমার বাঁড়াকে আমি তোমার গুদের নামে লিখে দিলাম । তুমি যখন চাইবে, তোমার জন্য ওকে তুমি খাড়া দেখতে পাবে । কিন্তু এবার আমাকে তোমার লাবন্যটা একবার দেখতে দাও ।” -কমল দাঁড়িয়ে থেকেই অনুসূয়ার শাড়ীর আঁচলটা ওর বুকের উপর থেকে নামিয়ে দিলেন । অনুসূয়া তখনও লজ্জা কাটিয়ে উঠতে পারে না । আসলে গোঁড়া হিন্দু পরিবারে ওর জন্ম ও বেড়ে ওঠা । তাই একজন পরপুরুষের সামনে নিজের শাড়ীর আঁচল বুক থেকে নেমে যাওয়াতে ও তখনও বেশ লজ্জাই পাচ্ছিল । কিন্তু ও জানত যে ওকে কমলের সামনে আজ পুরোটাই ন্যাংটো হতে হবে । তার জন্য নিজেকে মনে মনে সে প্রস্তত করতে চেষ্টা করল । আসলে ওর গুদেও যে আগুন লেগে আছে ! সে আগুন নেভানোর যে একটাই রাস্তা ! একটা দমদার বাঁড়ার দেওয়া জম্পেশ চোদন ! আর সেটা পেতে গেলে যে সমস্ত কাপড় খুলতে হবে সেটা জানার বয়স ওর অনেক আগেই হয়ে গিয়েছিল, তাতে সে যতই আচোদা থাকুক ।

ওর বয়সের বাকি মেয়েরা মা হয়ে গেছে অনেক আগেই । আর তাছাড়া চোদনসুখের নেশা যে বয়সের সাথে সাথে স্বাভাবিক ভাবেই তৈরী হয়ে যায় সেটা অনুসূয়ার ক্ষেত্রেও আলাদা কিছু নয় । তাই অনুসূয়ার কাপড় খুলতে আর কোনো লজ্জা করছে না । এসব কিছু ভাবার ফাঁকেই এদিকে কমল যে কখন ওর শাড়ীটা পুরোটাই খুলে নিয়েছে সেটা অনুসূয়া বুঝতেও পারে নি । ও যখন সম্বিৎ পেল দেখল ওর শাড়ীটা কমলের হাতে জড়োসড়ো হয়ে আছে । কমল সেটাকে মোজাইক করা মেঝেতে ছুঁড়ে মারল অনুসূয়াকে দেখিয়েই । ওদের দুজনের দুই জোড়া চোখ তখন একে অপরের মাঝেই নিবিষ্ট । আচমকা কমল অনুসূয়াকে জড়িয়ে ধরে ওর ঘাড়ে-কাঁধে মুখ গুঁজে ভোঁশ ভোঁশ করে আওয়াজ করতে করতে ওর ঘাড়, গর্দন, গলা, কানের লতির তলার অংশটা এমনকি লতিটাকেও চুষে চেটে চুমুর বর্ষণ ঘটাতে লাগলেন ।

অনুসূয়া একজন উদ্ভিন্ন যৌবনা নারী । কমলের এমন আগ্রাসী লেহন-চোষণে সেও একই ভাবে অংশ গ্রহণ করল । সে কমলের পেছন দিকের চুলে ডানহাতের আঙ্গুল ভরে চুলগুলিকে মুঠো করে ধরে শক্ত করে কমলের মাথাটাকে নিজের ঘাড়ের সাথে চেপে চেপে ধরতে লাগল । কমল ডানহাতটা তুলে দিলেন অনুসূয়ার বুকের উপরে । অনুসূয়ার তালের মত মোটা নিটোল টানটান দুদ দুটোকে বদলে বদলে বার কয়েক হাতিয়ে বামদুদটাকে চটকাতে লাগলেন । “ব্লাউজটা খুলে দেন দাদা !” -অনুসূয়া কমলের হাতটাকে নিজের দুদের উপর চেপে ধরল । “না অনুসূয়া, তুমি আমাকে আপনি করে বোলো না, অন্ততপক্ষে চোদার সময়ে । আমি তোমার মুখ থেকে তুমি শুনতে চাই । বলো অনুসূয়া ! বলো…” -কমল ওর কানের লতিটাকে চুষতে চুষতে বললেন ।

“বেশ, দাদা, আমার ব্লাউজটা খুলে দাও ! তোমার হাতের স্পর্শ আমি আমার বুকের উপরে সরাসরি পেতে চাই ।” -অনুসূয়াও হয়ত কমলকে তুমি করেই বলতে চাইছিল ।

কমল অনুসূয়ার মুখ থেকে তুমি কথাটা শুনে আনন্দে ওর ঠোঁটে মুখ গুঁজে দিয়ে ঠোঁটদুটো চুষতে চুষতে ওর ব্লাউজ়ের হুঁকগুলো পট্ পট্ করে সবকটা খুলে দিলেন । ভেতরে গাঢ় নীল রঙের ব্রা, যেটা কমলই ওর জন্য কিনে এনেছিলেন, সেই ব্রায়ের দুই কাপের মাঝ দিয়ে অনুসূয়ার দুদের গভীর বিভাজিকা রেখাটি দেখা যাচ্ছিল যেটা উপরে গিয়ে অর্ধচন্দ্রের মত করে একে অপরের থেকে উল্টো দিকে গিয়ে অনেকটা ইংরেজি Y অক্ষরের মত হয়ে আছে । অনুসূয়ার মোটা মোটা, গোল গোল দুদ দুটি যেন সেরামিক্সের বড়ো বড়ো ওল্টানো দুটি বাটি মনে হচ্ছিল । কাঁচা নীল রঙের ব্রায়ের ভেতরে অনুসূয়া ধবধবে ফর্সা দুদ দুটো যেন রূপের বিচ্ছুরণ ছড়াচ্ছিল । কমল স্থির দৃষ্টি দিয়ে সেই রূপের সুধা কিছুক্ষণ পান করছিলেন । কমলকে থেমে যেতে দেখে অনুসূয়া অস্থির হয়ে উঠল -“কি হলো দাদা ! বুকদুটো টিপো না একটু !”

“বুক…! তোমার এদুটোকে বুঝি বুক বলে…? ঠিক করে বলো । তবেই টিপব !” -কমল অনুসূয়াকে খেলাতে শুরু করলেন ।

“টিপো না দাদা ! টিপে দাও একটু !” -অনুসূয়ার গলায় ব্যকুলতার ছাপ স্পষ্ট ।

কমল অনুসূয়াকে আরও খেলাতে লাগলেন -“না, আগে ঠিক করে বলো ! এদুটো তোমার কি ? বলো !”

“দুদ ! হয়েছে ! তুমি আমার দুদ দুটোকে একটু টিপে দাও ! দয়া করো আমার ওপরে । তুমি তো জেনেই গেছো যে আমারও চাই ! তাহলে কেন কষ্ট দিচ্ছ দাদা ! আচ্ছাসে দুদ দুটোকে টিপে দিতে পারো না…?” -কাম তাড়নার সামনে অনুসূয়াকে হার মানতেই হয় ।

অনুসূয়ার আহ্বানে সাড়া দিয়ে কমল ওর দুদ দুটোর উপরে হামলে পড়েন । ডানহাতে দুদদুটোকে পঁক্ পঁক্ করে টিপতে টিপতে বামহাতটা নিয়ে চলে গেলেন অনুসূয়ার কোমরের কাছে । ওর সায়ার ফিতের ফাঁসটা আলগা করে দিয়েই সায়াটা মেঝেতে টুপ করে লুটিয়ে পড়ল । কমল একটু ঝুঁকে অনুসূয়ার দুই দুদের বিভাজিকায় মুখটা গুঁজে দিয়ে দুই হাতে ওর পুষ্ট, ভরাট দুদ দুটোকে দুদিক থেকে চেপে নিজের দুই গালের উপর চেপে ধরলেন । “এখানে দাঁড়িয়েই সব কিছু করবে নাকি ?” -অনুসূয়া নিজের দুদের উপর কমলের চেহারাটা চেপে ধরে বলল।

কমল আবার সোজা হয়ে দাঁড়িয়ে অনুসূয়ার কোমরের দুই পাশ গলিয়ে দুটো হাত ভরে ওর পোঁদের তুলতুলে, মাংসল পাছা দুটোকে প্যান্টির উপর দিয়েই খামচে ধরলেন । “না সোনা ! তোমার মত মালকে দাঁড়িয়ে দাঁড়িয়ে কি ভোগ করা যায় ? তুমি হলে একটা পটাকা ! তোমাকে তো বিছানায় পটকেই চুদে খতখতিয়ে দেব । চলো সোনা ! আমরা বিছানায় যাই !” -কমল অনুসূয়াকে পাঁজাকোলা করে কোলে তুলে নিলেন ।

হঠাৎ করে উনার চোখটা বিছানার দিকে যেতেই উনি দেখলেন, উনার ছেলে, নীল পাশ ফিরে শুয়ে রয়েছে । তার শিশুনাকটা ফুড় ফুড় করে ডাকছে । কমল অনুসূয়াকে বিছানায় নিয়ে গিয়ে নীলের সাথে আড়াআড়ি করে আলতো করে শুইয়ে দিলেন নিজে দাঁড়িয়ে থেকেই, নীলের উঠে যাবার ভয় ছিল তাই । কিন্তু এই মুহূর্তে অনুসূয়ার চোখদুটো তার উপরেই নিবিষ্ট থাকতে দেখে কমল অনুমান করলেন, এ মেয়ে নিশ্চয় ক্ষুধার্ত বাঘিনী, যার ক্ষিদে নিবারণ করা যার তার কম্ম নয় । উনার মত একজন অশ্বলিঙ্গধারী বীর্যবান পুরুষই পারবে ওকে চুদে পরম শান্তি দিতে । আর উনি প্রস্তুতও ।

প্রথমেই উনি উনার কুর্তাটা নিজে হাতেই খুলে খালি গা হয়ে গেলেন । কিন্তু লুঙ্গিটা খুললেন না । তাই দেখে কামিনী বলল -“লুঙ্গিটা রেখে দিলে কেন ? ওটা খুলবে না ?”

“এটা যে তোমাকে খুলতে হবে সোনা !” -কমলের গলায় আব্দারী সুর ।

অনুসূয়াও ব্যাপারটাকে দীর্ঘায়িত করল না । কমলের লুঙ্গির গাঁটটাকে খুলে দিতেই লুঙ্গিটা মেঝেতে গড়াগড়ি খেতে লাগল । তার তলায় বক্স জাঙ্গিয়ার ভেতরে কমলের বিশালাকায় লিঙ্গটা বিভৎস রূপে ফুলে রয়েছে । অনুসূয়া সেদিকে তাকিয়ে নিজের অজান্তেই একটা ঢোক চিপল । সেটা দেখে কমল মুচকি হাসি দিলেন একটা । লুঙ্গিটা খোলা হয়ে গেলে তিনি এবার বিছানায় এসে আবার অনুসূয়াকে জড়িয়ে ধরে ওর ঠোঁটে নিজের তৃষ্ণার্ত ঠোঁট দুটি ডুবিয়ে দিলেন । কোনো এক নরখাদকের মত করে কমল অনুসূয়ার টুকটুকে গোলাপী ঠোঁট দুটোকে চুষতে লাগলেন । কখনও বা জিভটা ওর মুখে ভরে দিয়ে ওর জিভটাকে চাটতে লাগলেন । যেন উনি পৃথিবীর অন্যতম টেস্টি কিছু একটার সন্ধান পেয়ে গেছেন । ডানহাতটা অনুসূয়ার সর্বাঙ্গে এ্যালশেসিয়ান কুকুরের মত জিজ্ঞাসু মনে বিচরণ করছে । অনুসূয়ার বুক, পেট, নাভি, তলপেট এমনকি ওর প্যান্টির উপর দিয়ে ওর গুদ… সব কিছুকেই শিকারী কুকুরের মত হাঁতড়ে বেড়াচ্ছে । অনুসূয়াও সেই উদ্দাম শৃঙ্গারলীলায় সমানভাবে অংশ নিচ্ছিল । ওরও হাতটা কমলের উন্মুক্ত পিঠে দমকা হাওয়ার মত ছুটে বেড়াচ্ছিল । কখনও বা কমলের মাথাটাকে শক্ত করে ধরে সেও কমলের ঠোঁটদুটোকে রক্তখেকো বাঘিনীর মত চুষে যাচ্ছিল ।

এরই ফাঁকে কমল একটা গড়া মেরে নিজে তলায় চলে গিয়ে অনুসূয়াকে নিজের উপর তুলে নিলেন । ওর ঠোঁটদুটিকে চুষতে চুষতেই হাতদুটো ওর মখমলে পিঠের উপর তুলে নিয়ে ওর ব্রায়ের ফিতের হুঁকগুলো এক ঝটকায় খুলে দিলেন । তারপর আবার একটা গড়া মেরে আগেকার মতো নিজে উপরে আর অনুসূয়াকে তলায় নিয়ে নিলেন । হুঁক খুলে যাওয়ায় অনুসূয়ার গায়ের সঙ্গে টানটান হয়ে লেগে থাকা ব্রা-টা বেশ আলগা হয়ে গিয়েছিল । কমল অনুসূয়ার কাঁধে হাত নিয়ে গিয়ে সেই আলগা ব্রায়ের ফিতে দুটোকে ক্রমশ ওর বাহু বরাবর নিচের দিকে টেনে ব্রা-টাকে খুলে নিতেই অনুসূয়ার অপরূপ সুন্দর দুদ দুটো কমলের চোখের সামনে উদ্ভাসিত হয়ে উঠল । সে দুদের কী শোভা ! গোলাপী আভা যুক্ত টুকটুকে ফর্সা সেই দুদ দুটো যেন দু-দলা এঁটেল মাটি ! নিটোল, টসটসে, রসালো এবং নিখুঁত সাইজ়ের । আর দুদু দুটো গোঁড়া থেকে ক্রমশ সরু হতে হতে শেষে মাঝারি সাইজের গাঢ় বাদামী রঙের দুটো বলয়ে পরিণত হয়ে গেছে, যাদের ঠিক মধ্যেখানে দুটো বোঁটা যেন ছোট ছোট দুটো ফুটন্ত গোলাপ কুঁড়ির মত শোভা পাচ্ছে । কমল মুগ্ধ দৃষ্টিতে কয়েক পলক সেই শোভার রসাস্বাদন করছিলেন দু-চোখ ভরে । “কি দেখছো দাদা ওভাবে ?” -কমলকে ওভাবে চুপচাপ থাকতে দেখে অনুসূয়া বলল ।

“কি অসাধারণ সুন্দর তোমার দুদ দুটো অনুসূয়া ! চোখদুটো সরাতেই পারছি না !” -কমল পাশে উঠে বসে অনুসূয়ার দুদ দুটোর পাকে পাকে নিজের দু’হাত আলতো স্পর্শে বুলাতে লাগলেন ।

“আজ থেকে আমার শরীরের সব কিছুই তোমার দাদা ! যাও, সব কিছু তোমাকে দিয়ে দিলাম । যা খুশি করো । কিন্তু করো…! কিছু তো করো ! এভাবে চুপচাপ বসে থেকো না !” -অনুসূয়ার দেহমন কামনার নতুন রং-এ রঙে উঠেছে যেন ।

কমল আর কোনো কথা বললেন না । অনুসূয়ার ডানপাশে শুয়ে পড়ে ওর ডানদুদের চেরিফলের মত রসালো বোঁটাটাকে মুখে নিয়ে চুষা শুরু করলেন । ডানহাতে ওর বামদুদটাকে টিপতে টিপতে ডান দুদের বোঁটাটাকে সোহাগ করতে থাকলেন । “মমমম্… উউমমমমমমমমমম্…. আআআআআআআ…… আআআআআহহহ্….. আআআআআমমমম্…..!” -দুদে কমলের হাতের পেষাই আর বোঁটায় উনার জিভ-ঠোঁটের আগ্রাসী চোষণে অনুসূয়ার মস্তিষ্কের প্রতি কোষে কামোত্তেজনার তীব্র আস্ফালন প্রবাহিত হতে লাগল ।

অনুসূয়ার দুদ দুটো নিয়ে খেলা করতে করতে ওদিকে কমলের বাঁড়াটাও ভীষণভাবে মোচড় মেরে উঠছিল । বাঁড়াটা অনুসূয়ার বাম জংঘায় বেশ জোরেই খোঁচা মারছিল । অনুসূয়ার কলাগাছের মত চিকন, দুধে-আলতায় ফর্সা উরু দুটো যেকোনো পুরুষ মানুষের মনে কামনা বিভীষিকা আগুন ভড়কে দেবার ক্ষমতা রাখে । কমল উত্তজনার বশে অনুসূয়ার ডানদুদের বোঁটাটাকে তখনও চুষতে চুষতে ডান হাতটা ওর চ্যাপ্টা, নির্মেদ, কোমরের উপর এনে কোমরটাকে কখনও জোরে, কখনও বা আলতো চাপে মর্দন করা শুরু করলেন । এদিকে কেবল দুদেই দু-তরফা আগ্রাসী সোহাগেই অনুসূয়ার শরীরের বাঁধনগুলো কেমন যেন আলগা হতে শুরু করল । কমল মাথাটা সামনে এগিয়ে দিয়ে এবার অনুসূয়ার ডানদুদের বোঁটাটাকে মুখে নিয়ে নিলেন । বোঁটায় সোহাগী লেহন দিতে দিতে কখনও বা কুটুস কুটুস কামড় মেরে মেরে বোঁটাটা চুষতে থাকলেন । দুদের বোঁটায় কমলের জিভের স্পর্শ আর দাঁতের আলতো কামড় অনুসূয়ার গুদে প্রভাব ফেলতে শুরু করে দিল । গুদটা যেন ভেসে যেতে লাগল । কমরসের ফল্গুধারা চোরাস্রোতের সৃষ্টি করে একটু একটু করে ওর প্যান্টিটাকে ভেজাতে লাগল । গুদটা রসে ভরে ওঠা সত্ত্বেও অনুসূয়া গুদে অভূতপূর্ব একটা অনুভূতি লক্ষ্য করতে শুরু করল । গুদে যেন এক পাল বিষ পিঁপড়ে একসাথে কুটুস কুটুস করে কামড় মারছে । গুদটা ভীষণভাবে কুটকুট করছে । জাং দুটোকে একটার সাথে অন্যটা ঘঁষে সে সেই কুটকুটিটাকে প্রশমিত করার চেষ্টা করছিল । কিন্তু এ কুটকুটি যে জাঙের সাথে জাং ঘঁষে প্রশমিত করা যায় না ! এই কুটকুটি নিবারণের যে একমাত্র উপায় হলো দমদার বাঁড়ার উদ্দাম ঘর্ষণ ! তাই অনুসূয়া যত জাং ঘঁষছিল, ওর কুটকুটি যেন তত বেড়ে যাচ্ছিল ।

This story কামিনী – দ্বিতীয় খন্ড appeared first on newsexstoryBangla choti golpo

More from Bengali Sex Stories

  • অনন্যা, প্লিজ আমার ন্যানুটা একটু ধরবে – ২২
  • জবা আর গাঁদা ফুলে জোড়া গুদের পুজো – ৪
  • মৌমিতার সঙ্গে সারারাত
  • biyer agei bou ar sasuri thapanor golpo – part 1
  • Ma ke jor kore gang dhore dhorson korar golpo – Part 1
  পর্ন নায়িকার মত মাকে চুদে হোড় – Bangla Choti Golpo

Leave a Reply