কোচিং ক্লাস (Part-3) | BanglaChotikahini

Bangla Choti Golpo

আমার আর পিঙ্কির প্রেম দু বছর চলল। ও সবসময় বলত যে ও আমাকে খুব ভালবাসে। আর আস্তে আস্তে আমিও ওর প্রেমে পরে গেছিলাম। কিন্তু সেটা কলেজে ওঠা পর্যন্তই। তবে আমার দিক থেকে কোন অসুবিধা ছিলনা সমস্যা তৈরি হয়েছিল ওর দিক থেকে।

আমি উচ্চ মাধ্যমিকে ছেলে দের স্কুলে পড়ায় আমার সেরকম মেয়ে বান্ধবি হয়নি। তবে ওর কো-এড স্কুলে পড়ায় ওর ছেলে বন্ধুর অভাব ছিলনা। স্বাভাবিক ভাবেই নানা রকম ছেলেরা ওকে প্রপোজ করত। তবে ও আমাকে খুব ভালবাসলেও, আমার থেকেও আরও ভাল ছেলে পাওয়ার লোভ তা হয়তো সামলাতে পারেনি। তবে আমি ওকে সেটার জন্য আর দোষারোপ করিনা এখন আর।

আমি নিজের চোখেই দেখেছিলাম যে ও পার্কে অন্য ছেলের হাত ধরে বসেছিল। আমাকে মিথ্যা বলত। তবে এটাকে নিয়ে আমি আর সমস্যা তৈরি না করে ওকে বলে দিয়েছিলাম যে, আমাদের উচিত সব শেষ করা।  আর ও সেটাকে হাসি মুখেই মেনে নিয়েছিল। সত্যি বলতে, আমার যা পাওয়ার আমি টা পেয়ে গেছিলাম ওর থেকে। সেটা হল ওর ঐ শরীরটা। আর ও যখন চায় ওর ঐ শরীরটা আরও অন্য ছেলেদের দিতে, তখন আমি কেনইবা ওর কাছে পরে থাকব। আমারও উচিত অন্য শরীর খুজে নেয়া।

আমি তারপর থেকে একা হয়ে যাই। তবে পিঙ্কিকে আমি বারবার দেখেছি নানা রকম ছেলের সাথে। কে জানে, হয়ত ওর স্বভাবই ছিল এটা। কিন্তু একটা সাধারন ছেলের পক্ষে একটা অন্য মেয়ের শরীর খুজে পাওয়া অত সহজ নয়, যদি সেখানে মনের ভালোবাসা না থাকে।

পুরো কলেজে আমার আর কোন মেয়ের সাথে শারীরিক সম্পর্ক তৈরি হয়নি। খিদে থাকলেও একটু লাজুক হওয়ার কারনে আমার নারী শরীর পাওয়ার সৌভাগ্য হয়নি বললেই চলে।

আমি একদিন পাশের পাড়ায় এক উকিলের বাড়ি গেছিলাম কিছু কাজে। সেখানে গিয়েই হটাত দেখা ম্যামের সাথে।

আমি দেখেই অবাক।

ম্যামঃ তুমি এখানে?

উকিলঃ ওকে চেন নাকি? ও তো প্রায়ই আসে এখানে বাড়ির নানা কাজে। খুব ভাল ছেলে।

ম্যামঃ চিনব না কেন? ও তো আমার ছাত্র। জানি ও খুব ভাল।

বলেই একটা হাসি দিল। আমার মনে আবার পুরনো স্মৃতি জেগে উঠল। আমি কাজ সারতেই ম্যাম বসতে বলল আমাকে। বলল উনার সাথেই যেতে। আমিও অপেক্ষা করলাম। ফেরার সময়,

ম্যামঃ সেই যে গেলে আর একবারও আস নি। কি হয়েছিল?

আমিঃ কিছু না, পিঙ্কি চায়নি যে আমি যাই তোমার কাছে।

ম্যামঃ ও তো নানা ছেলের সাথে করে বেরাচ্ছে। এই করতে গিয়ে একবার প্রেগন্যান্ট হয়ে গেছিল। কত নাটক হল পাড়ায়। শেষে পাড়া ছেঁড়ে অন্য জায়গায় চলে গেছে।

আমিঃ তা আমি তো এখন ১৮ বছরের ওপর। এখন আমার সাথে করবে নাকি?

ম্যামঃ কি যে বল, কত দিন আগের ঘটনা, এখন আর এসব হবেনা। বাদ দাও।

আমিঃ তা তুমি বিয়ে করেছ?

ম্যামঃ না না, আমি বিয়ে করব না। আমি এরকমই থাকব।

আমিও বুঝলাম ম্যাম এর ঐ লোকটার সাথে কাটাকাটি হয়ে গেছে। আমি বাড়ি চলে এলাম। প্রায় সপ্তাহ খানেক পরে ম্যামের ফোন আসে। আমাকে তার বাড়ি ডাকে। তার কথা মত আমি গেলাম একদিন সন্ধ্যায়। ম্যাম একটা সালোয়ার কামিজ পরে ছিল। পুরো বাড়ি ফাকা।

আমিঃ বাড়ির সবাই কোথায়?

ম্যামঃ সব আমার মামাবাড়ি গেছে। আমি একা।

আমিঃ ওহ।

ম্যাম খাটেই বসে ছিল। আমি তার পাশে গিয়ে বসলাম। আমি সাহস করে আমার হাত ম্যামের থাইএর ওপরে রাখলাম। ম্যাম কিছু বলল না। আমি আরও সাহস করে তার থাইতে নিজের হাত বোলাতে লাগলাম। ম্যাম টাও কিছুই বলল না। আমার চোখের দিকে এক দৃষ্টিতে তাকিয়ে ছিল। তারপর আমি ম্যামের কাঁধে হাত রেখে তাকে বিছানায় শুইয়ে দিলাম। ম্যাম শুয়ে চোখ বন্ধ করে রইল।

আমি ম্যামের পাশে শুয়ে তার থাই এর ওপরে নিজের একটা পা তুলে চেপে ধরলাম। তারপর ম্যামের ঠোটের ওপরে আমার আঙ্গুল বোলালাম। ম্যাম কোন সারা করল না। তবে জোরে জোরে নিঃশ্বাস নিচ্ছিল। আমাকে আটকায়ও নি। এটুকু বোঝার দেরি ছিলনা যে ম্যাম চায় আমি সব কিছু করি আজ তার সাথে। আমি ম্যামের ঠোঁটে কিসস করলাম। প্রথমে কোন সারা না করলেও কিছুক্ষণ পরেই আমার মাথার চুল টেনে ধরে আমার মাথা নিজের মুখের ওপরে চেপে ধরল।

আমিও বুঝলাম ম্যাম গরম হয়ে গেছিল।

কিসস করতে করতে আমি ম্যামের ওড়না তা টেনে মাটিতে ফেলে দিলাম।

ম্যামঃ খুব বড় হয়ে গেছ। শিখে গেছ কিভাবে ভালবাসতে হয়।

আমিঃ তুমি শিখিয়েছ আমাকে সব।

ম্যামঃ এখনও কি আমার ঐ ল্যাঙট শরীরের কথা ভেবে রাতে বাড়া খেচ?

আমিঃ হ্যা।

ম্যামঃ তাহলে এলেনা কেন এত বছর? তুমি এলে আমি ফেরাতাম না তোমাকে।

আমিঃ আজ আমি তোমাকে এত বছরের সব ভালবাসা সুদে আসলে শোধ করব। তোমার সব খিদে মিটিয়ে দেব।

ম্যামঃ জামা কাপড় গুলো কেমন বোঝা মনে হচ্ছে আমার এখন, আগে নিজের হাতে সব খুলে আমাকে মুক্ত কর। তারপর মন ভরে আদর কর আজ আমাকে।

আমি ম্যামকে তুলে বসালাম। তারপর ম্যামের কামিজ টেনে খুললাম। ম্যাম ব্রা পরে ছিল। নিজের হাতে সালয়ারের দড়ি খুলে দিল। আমি শুধু সেটা টেনে নামালাম। ম্যাম আমার সামনে সাদা রঙের ব্রা আর প্যানটিতে বসে ছিল। ম্যাম আগের থেকে একটু রোগা হয়ে গেছে। কিন্তু মাই গুলো সেই বড় বড়। ৩৮ সাইজের।

আমি নিজেও সব খুলে পুরো ল্যাঙট হলাম। আমার বাড়া খাড়া হয়ে ছিল।

ম্যামঃ আগের বার এত বড় তো ছিলনা। পিঙ্কিকে চুদে চুদে বাড়া তা বেশ বড় বানিয়েছ দেখছি।

আমি হাসলাম। তারপর ম্যামকে বিছানায় শুইয়ে দিয়ে আমি আবার কিসস করতে লাগলাম। আমি ম্যামের প্যানটির ভিতরে আঙ্গুল ঢুকিয়ে দিলাম।

ম্যাম খুব গরম হয়ে গেছিল। সে এক ধাক্কা মেরে আমাকে সরিয়ে দিয়ে উঠল। নিজের প্যানটি পুরো নামিয়ে দিল। তারপর আমাকে শুইয়ে আমার মুখের ওপরে নিজের গুদ রেখে বলল,

ম্যামঃ তুমি আমার গুদ খাও, আমি তোমার বাড়া চুষি।

বলেই ম্যাম চুষতে শুরু করল। আমি ম্যামের গুদ চাঁটতে শুরু করলাম। নোনতা স্বাদ গুদের। নোনতা জল গড়াচ্ছিল। আমি সব চেটে খাচ্ছিলাম। কালো রঙের গুদ ম্যামের। মুখের চামড়াটা একটু ঢিলে। দেখে বোঝা যাচ্ছিল যে অনেক চোদন খেয়েছে জীবনে। কারন আমি পিঙ্কির গুদ দু বছর ধরে রীতিমত মেরেছি। কিন্তু ওর গুদের চামড়া এত ঢিলে হয়নি।

ম্যাম হটাত চোষা বন্ধ করে আমার মুখে গুদটা জোরে চেপে ধরে আমার মুখটাকে নিজের গুদ দিয়ে চুদতে লাগল। তারপর গলগল করে আমার মুখে নিজের মাল ঢেলে দিল। আমি যতটা পারলাম চাটলাম। বাকি আমার গাল বেয়ে নিচে পড়ছিল। ম্যাম গুদ খালি করে আবার আমার বাড়া চুষতে শুরু করল। কিছুক্ষণ বাদে আমিও মাল ছারলাম। ম্যাম আমার সব মাল চেটে খেল।

This content appeared first on new sex story new bangla choti kahini

ম্যামঃ তখন যে কি ভুল করেছিলাম, তোমাকে না করে, তখন করলে আর এত দিন এরকম পিপাসা নিয়ে থাকতে হত না।

আমিঃ আমার ও ভুল হয়েছে। পিঙ্কি ভাল মেয়ে ছিলনা, আমার ওকে ছেঁড়ে তোমার কাছে আশা উচিত ছিল। কিন্তু তুমিই তো ওকে ডেকে এনে ওর সাথে আমার সব ঠিক করালে।।

ম্যামঃ আমি তো জানতাম না তখন সোনা যে ওর মনে এরকম আছে। এরকম ভাবে বদলে যাবে ও।

ম্যাম অন্য রকম ভাবে চুদতে চাইল। আমিও বললাম যে তাকে আলাদা আলাদা ভাবে চুদব আমি। ম্যাম আমাকে একটা বই দেখাল, বলল

ম্যামঃ এই বইতে বিভিন্ন রকমের পোজ আছে। আমাকে দু তিন রকম ভাবে কর আজ।

আমি বই দেখে ঠিক করলাম ম্যামকে কুত্তা চোদা স্টাইলে চুদব। ম্যাম হাঁটু গেরে বসল। কনুইয়ের ওপরে ভর দিয়ে নিচু হয়ে নিজের গাঁড় টাকে তুলে ধরল আমার মুখের সামনে। আমি ম্যামের থাই দুটো ধরে পা দুটো একটু ফাক করে দিলাম। যাতে গুদটা পরিষ্কার দেখা যায়।

তারপর আমিও হাঁটু গেরে বসে ম্যামের গুদের মুখে বাড়া সেট করলাম। ঠিক মত কায়দা পাচ্ছিলাম না। তাই আমি এক হাটুর ওপরে ভর দিয়ে অন্য পা ওপরে তুলেছিলাম ম্যামের গুদে একটা ঠাপ মারতেই বাড়ার মাথা টা ঢুকে গেল।

আমিঃ তুমি তো অবিবাহিত, তাহলে তোমার গুদ ফাটা কেন? অন্য কাউকে চুদেছ নাকি? আমি আগেই বুঝেছিলাম যে ম্যাম চোদন খাওয়া পাবলিক, শুধু তার মুখে শুনতে চেয়েছিলাম।

ম্যামঃ তুমি তো জানতে যে আমার বয়ফ্রেন্ড ছিল।

আমিঃ ওহ, তাকেই করতে? নাকি অন্য কাউকেও চূদেছ? লুকিওনা কিছু আমার কাছ থেকে। তা ওকে বিয়ে করলে না কেন?

ম্যামঃ ওইসব ছাড়, সে অনেক ব্যপার। যাই হোক। তুমি এখন কর। এখন থেকে আমি শুধু তোমার।

আমি আর একটা ঠাপ মারতে বাড়া পুরোটা ঢুকে গেল। বাড়া ঢোকাতে কষ্ট হল না, এটুকু বুঝলাম ম্যাম বেশ অনেক বারই চুদেছে তার আগের বয়ফ্রেন্ড কে। যাই হোক, আমি শুরু করলাম। প্রথমে বাড়া একটু আটকে আটকে গেলেও পরে গুদের রসে রাস্তাটা একদম মসৃণ হয়ে গেছিল। আমি পিছন থেকে চুদে যাচ্ছিলাম। চপ চপ আওয়াজে ঘর ভরে যাচ্ছিল।

ম্যামঃ আহহ আহহ্‌…কি আরাম লাগছে, আহহ… আরও জোরে কর…আহহহ উহহহ অহহ…

ম্যামের কথা গুলো আমাকে আরও গরম করে দিচ্ছিল। আমি পিছন থেকে ঠাপ মারছিলাম আর সামনে থেকে ম্যামের দুধ গুলো এরকম ভাবে দুলছিল যেন ঝরো হাওয়ায় গাছের আম দোলে। ৫-৭ মিনিট চোদার পরেই ম্যাম পজিশন চেঞ্জ করতে বলে।

এরপর আমি বিছানা থেকে নেমে মাটিতে দারাই। ম্যাম বিছানার ওপরে শোঁয়। আমি ম্যামের পা টেনে নিচের দিকে নিয়ে আসি। ম্যামের কোমরের নিচে একটা বালিস দিয়ে গুদটা আরও উচু করে দিই। এরপর ম্যামের পা দুটো আমার ঘাড়ে রেখে ম্যামের থাই দুটো চেপে ধরে ম্যামের গুদে আবার বাড়া ঢোকাই। তারপর আবার চুদতে থাকি। ম্যাম নিজের মাই চটকাচ্ছিল। নিজের ঠোঁট কামড়াচ্ছিল।

ম্যামঃ দারুন লাগছে। করে যাও। থেমো না আজ।

বেশ কিছুক্ষণ করার পর ম্যাম আবার উঠে গেল। বার বার থামার কারনে আমার মাল পড়ছিল না।

ম্যামঃ অনেক করলে, এবার তুমি শুয়ে আরাম কর, আমি ওপরে উঠছি।

বলেই, আমাকে শুইয়ে দিল। আমার দিকে নিজের পিঠ করে উল্টো হয়ে আমার ওপরে বসল। তারপর আমার বাড়া টা ভিতরে নিয়ে চুদতে শুরু করল। ম্যাম মনের সুখে চুদে যাচ্ছিল আর আমি পিছন থেকে ম্যামের গাঁড় টা চেপে ধরেছিলাম। কিছুক্ষণ চোদার পরে ম্যাম আবার উঠে গেল। এরকম ভাবে আমরা প্রায় ২০ মিনিট চুদেছিলাম।

ম্যামঃ আর পারছিনা। এবার আমার ওপরে শুয়ে আমাকে আবার আদর কর।

আমি ম্যামের কোমরের নিচে বালিস রেখে পা ফাক করে দিলাম। তারপর পায়ের ফাকে ঢুকে গেলাম। আমার বাড়া টা আবার ম্যামের গুদে ভরে দিলাম। এতক্ষণ চোদার কারনে গুদের জলে আমার বাড়া আর ম্যামের গুদ পুরো ভিজে জবজব করছিল। আমি ম্যামের মাটিতে পরে থাকা প্যানটি দিয়ে আমাদের বাড়া আর গুদ মুছলাম।

তারপর নিচু হয়ে ম্যামের ওপরে শুয়ে আবার ঠাপ মারতে লাগলাম। আমি ম্যামের বগলের ফাক দিয়ে আমার হাত ঢুকিয়ে বিছানার ওপরে রেখেছিলাম। ম্যামের বড় বড় মাইগুলকে আমার বুক দিয়ে পিষছিলাম। ম্যাম তার বড় বড় নখ দিয়ে আমার পিঠ খিমচে ধরেছিল।

ম্যামঃ দারুন…খুব মজা দিচ্ছ আমাকে আজ…যত জোর আছে সব দিয়ে চোদ। শেষ করে দাও আমাকে আজ। আমি তোমার চোদন খেয়ে মরতে চাই।

আমি জোরে জোরে চুদতে লাগলাম। প্রায় ১০ মিনিট চোদার পরে আমি বললাম যে আমার বেরোবে। ম্যাম নিজের পা লক করে আমাকে চেপে ধরল। আমিও বুঝে গেছিলাম যে ম্যাম চায় আমি তার ভিতরে ঢালি। তাই আমিও চোদার পুরো সুখ নিচ্ছিলাম।

আমার তখন বেরোবে, ম্যাম আমার ঘার চেপে ধরে। আর পা দিয়ে আরও জোরে চেপে ধরে কাপুনি দিতে শুরু করে। আমি বুঝলাম ম্যামের তখন বেরোবে। আমিও আরও জোরে চেপে ধরি। দুজনেই পৈশাচিক জোড়ে চাপ দিতে থাকি। তারপর প্রায় একসাথেই মাল ফেলি। আমি মাল ফেলা হয়ে গেলে আমার বাড়া টা বার করি। আমার বাড়া পুরো ম্যামের সাদা রসে ভর্তি ছিল। আমি বাড়া বার করার পরেই ম্যামের গুদ থেকে গড়িয়ে ম্যামের মাল পড়ছিল। ম্যামের মুখে তৃপ্তির হাসি।

ম্যামঃ আজ এত বছর পরে আমাকে তুমি গুরু দক্ষিণা দিলে। তুমি হয়তো পৃথিবীর প্রথম ছাত্র যে নিজের টিচারকে চুদে সুখ দিলে।

আমি হাসলাম। তারপর ম্যামের ওপরে শুয়ে ম্যামকে কিসস করলাম। আমরা ওরকম ভাবেই বেশ কিছুক্ষণ শুয়ে ছিলাম। তারপর আমি বেড়িয়ে আসলাম।

This story কোচিং ক্লাস (Part-3) appeared first on newsexstorynew bangla choti kahini

More from Bengali Sex Stories

  • খাজুরাহোর মূর্তি জ্যান্ত হল ম্যাডামের ঘরে – দুই
  • রুমি ও বাচ্চা ষাঁড় – ২ পর্ব
  • চোদ্দ বছর বয়সে বিরাট বাঁড়া আমার গুদে
  • ঝিমুকে চুদে মন ভরিয়ে দিলাম
  • Maayer Jouno Vromon – Part 5
  CLUB ফূর্তি | BanglaChotikahini - New Bangla Choti

Leave a Reply