গল্প=০৩৫ সব চরিত্র কাল্পনিক – মধুর যৌনতা

Bangla Choti Golpo

গল্প=০৩৫

সব চরিত্র কাল্পনিক–মধুর যৌনতা
লেখক – কিংশুক তমাল
—————————–

কিছুদিন চাকরি করেছিলাম উত্তর ভারতের এক শহরে। হঠাৎ গিয়ে নতুন জায়গায় বেশ অসুবিধাতেই পড়লাম। ভাষা আর খাবার, এই দুটোই অসুবিধার প্রধান কারণ। কিছুদিন হোটেলে থেকে ঘর খুঁজতে লাগলাম। একদিন এক অবাঙালি সহকর্মী জানালো তার পরিচিত এক বাঙালি পরিবারের একটা ঘর খালি আছে। তবে ভাড়া দেবে কি না সেটা নিজে আলাপ করে দেখতে হবে আমাকেই।
এক রবিবার জয় মা দুর্গা বলে হাজির হয়ে গেলাম সেই বাড়িতে। বাগান ঘেরা একটা বাড়ি, বেশ কয়েকটা ঘর। যে ভদ্রমহিলা দরজা খুললেন তার বয়স তিরিশ থেকে চল্লিশের ভিতরে যে কোন একটা হতে পারে। শরীরের বাঁধন এতো ভালো যে বয়স আন্দাজ করা খুব কঠিন। কিন্তু চমকে উঠলাম তার চোখের দিকে তাকিয়ে। এতো উজ্জ্বল আর কথা বলা চোখ আমি জীবনে দেখিনি। মুহুর্তে তার চোখে বুদ্ধি, দুষ্টুমি, কাঠিন্য, যৌনতা পরপর ঝিলিক দিয়ে চলে।
আমি নমস্কার করে বললাম যে কলকাতা থেকে নতুন চাকরি নিয়ে এসেছি। আমার নাম তমাল মজুমদার। রীতেশ সিং আমাকে আপনার কথা জানালো। মাঝপথেই একটা হাত তুলে আমাকে থামিয়ে দিয়ে ভদ্রমহিলা বললেন, “অন্য কেউ হলে দরজা থেকেই বিদায় করতাম। কিন্তু প্রথমত আপনাকে রীতেশ পাঠিয়েছে, দ্বিতীয়ত এবং প্রধানত আপনি বাঙালি, তাই ভিতরে আসুন। দরজা থেকে বাঙালি কাউকে বিদায় দিতে পারবো না।”
ভদ্রমহিলার পিছু পিছু ড্রয়িং রুমে এসে একটা সোফায় বসলাম। আমার ঠিক উল্টো দিকেই তিনি বসলেন।
“বলুন, কি করতে পারি আপনার জন্য? ”
আমি ভনিতা ছাড়াই সোজা কাজের কথায় এলাম, “থাকার জন্য একটা রুম চাই। আপনি বাঙালি শুনলাম, তাই সাহস করে এলাম।”
কিছুক্ষণ চুপ করে রইলেন ভদ্রমহিলা। তারপর বললেন, “দেখুন ঘর আমি ভাড়া দেই না, অন্তত এক মুহুর্ত আগে পর্যন্ত আমার মাথায় সে ইচ্ছে ছিলও না। কিন্তু হঠাৎ মনে হচ্ছে একটা ঘর বোধহয় আমি ভাড়া দিতেও পারি। আসলে এই বিদেশ বিভূঁইয়ে আমরাও হাঁপিয়ে উঠেছি। একজন বাঙালির সাহচর্য মনে হয় খারাপ হবেনা।”
আমি, অনেক ধন্যবাদ, বলতে গেলাম, তিনি হাত তুলে আমাকে বাধা দিলেন। বললেন, “দাঁড়ান, এখনো ফাইনাল কিছু বলিনি, তাই ধন্যবাদটা নষ্টও হতে পারে আপনার। আসলে বাড়ির মালিক আমি নই। বাড়ির মালিকের যদি আপনাকে পছন্দ হয়, তাহলে হয়তো আপনার কপালে একটা ঘর জুটেও যেতে পারে। মিনিট তিরিশেক অপেক্ষা করুন, বাড়ির মালিকের আসার সময় হয়ে এলো।”
ভদ্রমহিলার ব্যবহার আর আন্তরিকতায় বেশ হোমলি ফিল করছিলাম, কিন্তু বাড়ির মালিকের অপেক্ষা করতে করতে রাশভারি, মোটা গোঁফওয়ালা খেঁকুড়ে টাইপের একটা চেহারা মনে ভেসে উঠতেই মেজাজটা খারাপ হয়ে গেলো। অপেক্ষা করতে করতে একবার ভাবলাম ভদ্রমহিলাকে একটা ধন্যবাদ দিয়ে উঠে পড়ি। নিশ্চয়ই তার হাসব্যান্ড বাড়ির মালিক। তিনি নিশ্চয়ই আমার মতো অবিবাহিত যুবককে তার বাড়িতে রাখবেন না, বিশেষ করে যখন তার এরকম ভয়ানক সুন্দরী একজন স্ত্রী আছেন।
এক ফাঁকে ভদ্রমহিলা উঠে গিয়ে এক কাপ চা আর বিস্কুট এনে রাখলেন টেবিলে। চা খেতে খেতেই ভদ্রমহিলা বলে উঠলেন, “নিন, আপনার হবু বাড়িওয়ালা এসে গেছে। দেখুন তাকে রাজি করাতে পারেন কিনা?”

দরজার দিকে না তাকিয়েই মনে মনে একটা খিস্তি দিলাম বাড়িওয়ালার উদ্দেশ্যে। কোন হরিদাস পাল হে তুমি দেখিতো? তমাল মজুমদার কাউকে তেল মাখায় না, সে তুমি যেই হও। বেশি যদি দেমাক দেখাও তো……….

মনে মনে ভাবা কথাও আমি শেষ করতে পারলাম না বাড়িওয়ালা কে দেখে। হাঁ করে তাকিয়ে থাকলাম। সামনে ১৮/১৯ বছরের এক সদ্য যুবতী জিনস্ আর টি-শার্ট পরে গেট পেরিয়ে খোয়া বিছানো রাস্তা ধরে আমাদের দিকে হেঁটে আসছে। চোখে সানগ্লাস, হাতে একটা পার্স। আমার দৃষ্টি তাকে ছাড়িয়ে পিছনে মোটা গোঁফওয়ালা খেঁকুড়ে কাউকে খুঁজছে, কিন্তু আর কাউকেই দেখতে পেলাম না।
মেয়েটা দরজা পেরিয়েই আমাকে দেখে ভুরু কুঁচকে তাকালো। ভদ্রমহিলা বললেন, “তোড়া, ইনি তোর জন্যই অপেক্ষা করছেন।”
আমি নমস্কার করে বললাম, “আমি কিংশুক মজুমদার…..
মেয়েটি, অর্থাৎ তোড়া অত্যন্ত দায়সারা ভাবে প্রতিনমস্কার জানালো। তারপর ভদ্রমহিলার দিকে ফিরে বললো, ” মা, এক কাপ কফি করতো? আমি ফ্রেশ হয়ে আসছি।” ভদ্রমহিলা বললেন, “যা ফ্রেশ হয়ে নে, আমি করে আনছি।”
মেয়েটা ঘরের বাতাসে আর আমার মনে, কোমর দুলিয়ে ঢেউ তুলে ভিতরে চলে গেলো।
এতক্ষণে পাঠক পাঠিকারা বোধহয় বিরক্ত হয়ে গেছেন, কারণ সেক্স স্টোরি পড়তে বসে বড় ভুমিকা কারই বা ভালো লাগে? সবাই হাতের আঙুল ধুয়ে, প্যান্ট বা প্যান্টি নামিয়ে সেক্স স্টোরি পড়তে বসে গল্পের গতির সাথে নিজের আঙুল বা কব্জির গতি বাড়িয়ে স্বর্গীয় উদগীরণ ঘটানোর অপেক্ষায় রয়েছেন, তবুও ভুমিকাটা একটু বড় করেই দিলাম,কারণ গল্পের চরিত্র গুলোকে একটু ভালোভাবে জানা দরকার গল্পটার আসল রস পেতে গেলে । আশাকরি আমার এই অনিচ্ছাকৃত ত্রুটি মাফ করবেন আপনারা।
টি-পটে কফি রেডি করে টেবিলের উপর রেখে ভদ্রমহিলা আবার নিজের জায়গায় এসে বসলেন। এবারে তিনি বললেন, ” তোড়া আমাদের একমাত্র মেয়ে। এই বাড়িটা আমার বাবার, তিনি এটা তার নাতনি তোড়াকে দিয়ে গেছেন।
আমার নাম শ্রীতমা সরকার। কলকাতায় তোড়ার বাবা, সুরজিৎ ভৌমিক একটা MNC তে বড় পোস্টে চাকরি করতো। সুখী পরিবার ছিলো বলতে পারেন আমাদের। পায়েল আমাদের একমাত্র মেয়ে। ওর ডাক নাম তোড়া, আমার বাবার দেওয়া। তোড়ার যখন এগারো বছর বয়স, ওর বাবা তখন ইটালিতে বদলি হয়। কিন্তু সেখানে একটা মেয়েকে ভালোবেসে নতুন সংসার পাতে। ডিভোর্স হয়ে যায় আমাদের। আমার বাবা তখন আমাদের এখানে ডেকে নেন। ভৌমিক পদবী আর চেনা কলকাতাকে ফেলে চলে এলাম এখানে। তার বছর খানেক পরে বাবাও মারা যান।
তাঁর সমস্ত সম্পত্তি আর বিজনেস তিনি একমাত্র নাতনি তোড়ার নামে করে দিতে যান। এই বাড়িও তাঁর, তাই বললাম বাড়ির মালিক তোড়া। মেয়ে আমার ভীষন মুডি আর বদরাগী। ওর যদি আপনাকে ভালো লাগে একটা ঘর হয়তো আপনি পাবেন। কারণ কলকাতা ছেড়ে এসে আমরাও বাংলা ভাষা আর বাঙালি মানুষজনকে খুব মিস করছি।”
কিছুক্ষণ পরে তোড়া ফ্রেশ হয়ে এসে সোফায় মায়ের পাশে বসলো। সদ্য ফ্রেশ হয়ে আসা তোড়াকে দেখে আমার বুকের ভিতর রক্ত চলকে উঠলো। স্নান সেরে তোড়া একটা ঢিলাঢালা ফতুয়া আর লং স্কার্ট পরেছে। পোশাক ঢিলা হওয়া স্বত্তেও আমি ফতুয়ার ভিতর তার সুগঠিত স্তন বেশ বুঝতে পারছিলাম। অনেকদিনের অভিজ্ঞতায় আমি বাজি ধরে বলতে পারি ওর মাই দুটো কোনো শিল্পীর হাতে যত্নে গড়া, নিটোল, নিখুঁত ! ভরাট পাছাটা আমাকে আরো বেশি আকৃষ্ট করলো। হাঁটার সময় সেটা যে দোল খায়, তা প্রথমবার ও ঘরে ঢোকার সময়ই লক্ষ্য করেছিলাম। এখন জিনসের শক্ত আবরণ মুক্ত হয়ে পাছাদুটো যেন উত্তাল সমুদ্রের মতো তরঙ্গ তুলছে।
তোড়া কফির কাপ হাতে নিয়ে সরাসরি আমাকে প্রশ্ন করলো, ” বলুন, কি কারণে আমার জন্য অপেক্ষা করছিলেন। আমি আপনাকে চিনি বলে তো মনে হয় না। আমার খুব ভুল না হলে আপনার সারনেমটা বোধহয় মজুমদার বলেছিলেন। তাই বাংলাতেই প্রশ্ন করলাম।”

স্মার্ট, ভেরি স্মার্ট !! বুঝলাম কঠিন জিনিস এই তোড়া। বললাম ঠিকই শুনেছেন, আমি কিংশুক মজুমদার। শুধু আপনি না, আপনার শহরও আমাকে খুব বেশি চেনেনা। তবে আপনার আসল শহর কলকাতার ঘরের ছেলে আমি। এখানে চাকরি নিয়ে এসেছি। রীতেশের কাছে খবর পেয়ে থাকার জন্য একটা ঘর পাওয়া যায় কিনা, সেই খোঁজে আপনাদের কাছে আসা।

আপনার মা বললেন যে ঘর পেতে গেলে আপনাকে খুশি করতে হবে। কিন্তু সত্যি বলতে কি, কাউকে খুশি করে কিছু পাবার ভিতর কেমন একটা ঘুষ দেবার ভাব থাকে। সেটা আমার খুব একটা পছন্দ নয়। তবু বিপদে পড়েছি… বলুন আপনাকে খুশি করতে আমি কি করতে পারি?
ওর মায়ের মতো তোড়াও কিছুক্ষণ চুপ করে রইলো। নিরবতা এতোটাই দীর্ঘ হলো যে একসময় মনে হলো উঠেই পড়ি। বেকার সময় নষ্ট করলাম। তখনি তোড়া মুখ তুললো, আর বললো, “আপাতত এক কাপ কফি খেয়ে…….
আমি ঠিক বুঝতে পারলাম না। বললাম, ” এক্সকিউজ মি !?” তখন তোড়া আর ওর মা দুজনেই হেসে উঠলো, বললো, “খুশি করতে হলে আমাদের সাথে এক কাপ কফি খান। তারপর সময়মতো আপনার মালপত্র নিয়ে দক্ষিণ দিকের রুমটায় চলে আসুন।”
আমি নিজের কানকেই বিশ্বাস করতে পারছিলাম না। এতো সহজে এই অজানা জায়গায় দু দুটো যুবতী মেয়ের সাথে থাকার ঘর পেয়ে গেলাম? এটা বোধহয় সম্ভব হলো বাঙালি বলেই। কারণ দূর দেশে নিজের শহরের লোককে সবাই আপনজন বলে ভাবে।
দুদিন পরেই সামান্য যা মালপত্র ছিলো নিয়ে চলে এলাম তোড়াদের বাড়িতে। বাড়িটার দক্ষিণ দিকে একটা বেডরুম, ড্রয়িংরুম, কিচেন, বাথরুম, সঙ্গে ছোট বারান্দা,…. আর ফার্নিচার মোটামুটি যা যা লাগে, সবই ছিলো। সম্ভবত এটা ওদের গেস্টরুম বা ওই ধরনের কিছু ছিলো।
বাড়ির এই অংশটা কিন্তু মেইন বাড়ির সঙ্গে লাগোয়া না, একটু আলাদা। মেইন বাড়ি আর এই অংশটার ভিতরেও ছোট্ট একটা লন, আর তার ভিতর দিয়ে একটা মোরাম বিছানো পথ আছে। দেখতে অনেকটা সমুদ্রপাড়ের ছোট ছোট সুন্দর কটেজ রিসর্টের মতো। একদম কমপ্লিট একটা পোর্সন এটা। তবুও এটা মেইন বাড়িরই একটা অংশ, কারন ঢোকার গেট একটাই। এই পোর্সনে আসতে গেলে গেট দিয়ে ঢুকে প্রথমে হেঁটে মেইন বাড়ির সামনে আসতে হয়, তারপর ডানদিকে বাঁক নিয়ে পনেরো/কুড়ি কদম হেঁটে এখানে পৌঁছাতে হয়।
তোড়া কিন্তু ইনট্রোভার্ট, বেশি কথা বলে না। কিন্তু খুবই আধুনিক, অন্তত তার পোশাক আশাক দেখে তো তাই মনে হয়।
বাড়িতে থাকাকালীন এমন সব পোশাক পরে যে আমার তো অবস্থাই খারাপ করে দেয়। অবশ্য ওই ধরনের পোশাক ওকে মানায়ও ভালো, কারণ তোড়ার শরীরের যা বাঁধন, যেমন ঢেউ এবং বাঁক, যা সব বোমা রয়েছে, তা যখন সাধারণ পোশাকে ঢেকে রাখা সম্ভব নয়, তাহলে সে চেষ্টা না করে প্রদর্শনীর ব্যবস্থা করলে অনুরাগী দর্শকেরা উপক্রিত হয়। তাছাড়া এসব মনি, রত্ন লুকিয়ে রাখাটা পুরুষদের জন্য রীতিমতো ভয়ানক অবিচার !!!
একদিন দেখি স্নান করে বাইরে কাপড় মেলতে এলো শুধু একটা শর্টস আর স্যান্ডো গেঞ্জি টাইপ টপ পরে। আমি যে রুমে রয়েছি, কোন খেয়ালই নেই। যখন হাত উঁচু করে কাপড় গুলো শুকোতে দিচ্ছিলো, মাইগুলো গেঞ্জি থেকে বেরিয়ে প্রায় ঝুলে পড়ছিলো। মাইয়ের বোঁটা দুটোও আমি দূর থেকেও স্পষ্ট দেখতে পাচ্ছিলাম। হয়তো এতোদিন বাড়িতে কোনো পুরুষ ছিলোনা বলে তারা অভ্যাসবশত একটু অসাবধান। নির্দ্বিধায় দুই মা আর মেয়ে আমার ঘরের দিকের লনে, জানালার খুব কাছেই তাদের ব্রা আর প্যান্টি শুকোতে দিয়ে যায়।

আস্তে আস্তে আমি দুজনের সাথেই বেশ মিশে গেলাম। কিছুদিনের ভিতরেই আমি ওদের বাড়ির একজন হয়ে গেলাম। শ্রীতমা বৌদি, আমি তাকে বৌদিই ডাকতাম, একদিন প্রস্তাবটা দিলেন,”তমাল তুমি আমাদের সাথেই খেয়ে নিও, তোমাকে আর কষ্ট করে রান্না করতে হবেনা।” আমি একটু আপত্তি করার ভান করতেই তোড়া ঘর থেকে চেঁচিয়ে বললো, “মা ছেড়ে দাও, তমালদার বোধহয় আমাদের খাবার ভালো লাগবে না!” এরপর আর আপত্তি করা যায় না। পরদিন থেকে আমি ওদের পেয়িং গেস্ট হয়ে গেলাম।
পেয়িং গেস্ট হবার একটা বড় সুবিধা হলো, মেইন বিল্ডিংয়ে আমার আসা যাওয়া অবাধ হয়ে গেলো। এমনকি আমি একটা এক্সট্রা চাবিও পেলাম যখন খুশি বাড়ির ভিতরে ঢোকার জন্য। সেটার দরকার হতো যখন শ্রীতমা বৌদি আর তোড়া দুজনেই বাইরে থাকতো তখন ঢাকা দেওয়া খাবার খেয়ে নেবার জন্য।
আমার অবসর কাটানোর বেশি উপকরণ ছিলো না। কাজের সময় বাদ দিলে বেশিরভাগ সময় কাটাতাম ল্যাপটপ নিয়ে, ফেসবুকে চ্যাটিং করে। বলাই বাহুল্য যে ফেসবুকে সাধারণত সেক্স চ্যাটই করতাম। অনেক ফ্রেন্ডস ছিলো আমার। তাছাড়া যে শহরে থাকি, সেখানকার লোকাল ফ্রেন্ডস সার্চ করেও বেশ কয়েকজন বাঙালি মেয়েকে পেয়ে গেলাম। দেখলাম এই শহরের মেয়েরা ভীষন হট্ অ্যান্ড সেক্সি, আধুনিকা, এবং জড়তাহীন। ভালোই কাটছিলো আমার। দেখতে দেখতে ছ’মাস কেটে গেলো শ্রীতমা বৌদিদের বাড়িতে।
শ্রীতমা বৌদি খুব খোলা মনের মানুষ। খুব আন্তরিকভাবে হেসে গল্প করেন আমার সাথে। নিজের জীবনের অনেক সুখ আর দুঃখের গল্পও শেয়ার করেন। কিন্তু বোঝা যায় ওনার মনে একটা চাপা, না পাওয়ার অতৃপ্তি রয়ে গেছে। কিন্তু সেই প্রসঙ্গে কোনো কথা হয়না আমাদের। মাঝেমাঝে তার দীর্ঘশ্বাস দেখে বুঝতে পারি।
তোড়ার মতো শ্রীতমা বৌদি পোশাকে ততো আধুনিকা নয়। তিনি ঢিলে ঢালা পোশাকে নিজের শরীরকে বেশ ভালো ভাবেই ঢেকে রাখেন যাতে যৌবন যে এখনো তার শরীরে জোয়ার ভাটা আনে, বাইরে থেকে সেটা বোঝা না যায়, তবুও এখনো তার শরীর যেকোনো পুরুষকে ডুবিয়ে মারতে পারে, তা লুকানো থাকে না।
তোড়ার শরীর হলো পাহাড়ি ঝর্নার মতো। সদ্য উঁচু চূড়া থেকে প্রচন্ড গতিতে অনির্দিষ্টের দিকে ঝাঁপিয়ে পড়ছে। গভীরতার চেয়ে ভাসিয়ে নেওয়া দুর্বার গতিতেই তার বেশি উৎসাহ। এই পাগলপারা নির্ঝরের কাছে গেলে মুহুর্তে কাউকে উলটপালট করে দিয়ে নিজের ভিতরে মিশিয়ে নিতে পারে। তার তেজ সহ্য করতে গেলে নিজেকে ভাঙতে হয়, হারিয়ে যেতে হয় তার অভ্যন্তরে। দূর থেকে দেখে মুগ্ধ হয়ে তার রূপের প্রশংসা করা যায়, কিন্তু কাছে যেতে সাহস দরকার।
আর শ্রীতমা বৌদি হলো দুকূল ছাপানো নদী! উপর থেকে দেখে শান্ত, স্থির মনে হয়, কিন্তু বোঝা মুশকিল তার আপাত অচঞ্চল অবস্থানের আড়ালে এক প্রবল চোরা স্রোত বয়ে চলেছে। সেখানে ডুব দিয়ে স্নান করা যায়, ভেসে থাকা যায়, উথাল-পাতাল সাঁতার কাটা যায়, পাড়ে বসে তাকিয়ে থেকে স্নিগ্ধ হওয়া যায়, আবার ডুবে ডুবে জল ও খাওয়া যায়। কিন্তু তার সীমাহীন ক্ষমতাকে অবহেলা করা যায়না।
তোড়াকে নিয়ে প্রায় রোজই কল্পনা-সেক্স করি। কিন্তু শ্রীতমা বৌদিকে নিয়ে এসব ভাবনা মাথায় আসেনা। মনে মনে তোড়াকে একদিন সত্যি সত্যি বিছানায় তোলার স্বপ্ন দেখি।
মাঝে মাঝে এমন কিছু ঘটনা ঘটে যা মানুষ কল্পনাও করতে পারে না। তোড়াকে সত্যিকারের বিছানায় পাবার একটা সম্ভাবনা দেখা দিলো আচমকা একটা ঘটনায়, যেটাকে মিরাকেল বললে বোধহয় ঠিক হয়।
দিনটা ছিলো শনিবার। অফিস থেকে তাড়াতাড়ি বাড়ি ফিরলাম। কাল রবিবার, মনটা ছুটির আমেজে ফুরফুরে। ভাবলাম জলদি খেয়ে নিয়ে আজ একটু চ্যাটিংয়ে বসা যাক, দেখি শনিবারের সন্ধ্যায় কোনো মেয়েকে পটিয়ে সেক্স চ্যাট করা যায় কি না?
আমি মেইন বিল্ডিংয়ে গিয়ে দেখি কেউ নেই, দরজা অবশ্য খোলা। ভিতরে ঢুকেতেই বাথরুম থেকে সাড়া পেলাম, ” কে তমাল এলে নাকি? একটু বোসো ভাই, আমি এইমাত্র বাথরুমে ঢুকলাম। তোড়া একটু বাইরে গেলো ওর বন্ধুর বাড়ি। বন্ধুর মা অসুস্থ, তাকে দেখতে। আমি স্নান করে এসে তোমাকে খেতে দিচ্ছি তমাল।”
আমি শ্রীতমা বৌদিকে বললাম, ” কোনো অসুবিধে নেই বৌদি, আপনি ধীরেসুস্থে স্নান করুন, আমার তেমন খিদে পায়নি এখনো। আপনি সেরে আসুন, একসাথে খাওয়া যাবে। ”
চুপচাপ বসে বসে বোর হচ্ছিলাম। বাথরুম থেকে অস্পষ্ট জলের আওয়াজ আসছে। কোনো যুবতী নারীর শরীরের খাঁজে খাঁজে আছড়ে পড়া সৌভাগ্যবান জলকণার উল্লাস !! তোড়া হলে এতোক্ষণে জলধারাকে জোর করে সরিয়ে কল্পনায় ঝাঁপিয়ে পড়তাম তার তপ্ত সুগন্ধি শরীরে। তার শরীরের প্রতিটা বাঁকে পৌঁছে, প্রতিটা খাঁজে ঢুকে পরিস্কার করে দিতাম জিভ দিয়ে। শীতল জলধারার নীচে উত্তপ্ত করে তুলতাম তোড়াকে। মিশে যেতাম তার গভীরে !
কিন্তু বাথরুমে স্নান করছে শ্রীতমা বৌদি, তাই মনটা বাথরুম থেকে সরিয়ে ড্রয়িংরুমে আনলাম। কি করা যায় ভাবছি। খবরের কাগজ অফিসেই পড়া হয়ে গেছে, টিভি দেখতেও ইচ্ছা করছে না। হঠাৎ খেয়াল করলাম তোড়ার ল্যাপটপটা টেবিলে পড়ে আছে। কিছুটা অজান্তে আর কিছুটা কৌতুহলে তুলে নিলাম সেটা। অন করলাম…. আর অবাক হলাম ল্যাপটপটা পাসওয়ার্ড প্রোটেক্টেড নয় দেখে। অবশ্য মা আর মেয়ের সংসারে প্রোটেকশন দরকারও নেই বেশি, তাই হয়তো সাবধানতার প্রয়োজন পড়েনি। ল্যাপটপে ফেসবুকটা ওপেন করলাম। লগইন পেজটা সাথে সাথেই খুলে গেলো।

পেজটা ওপেন হবার সাথে সাথেই আমার হার্ট যেন লাফ দিয়ে গলায় এসে আটকে গেলো। লগইন বক্সে একটা নাম জ্বলজ্বল করছে, ” তমালিকা সেন !
আমি এই শহরে আসার পরে সিটি নেম সার্চ করে যে ক’জন বাঙালি মেয়ে পেয়েছিলাম, তমালিকা তাদের মধ্যে একজন। এখনো সেক্স চ্যাট না হলেও বেশ গরম গরম আলাপ হয় আমাদের। আশা করেছিলাম দু-চার দিনের ভিতর আমাদের চ্যাট সেক্সে গিয়ে দাঁড়াবে। সেই “তমালিকা সেন” কি তাহলে তোড়া !! ভাবতে ভাবতে আমার হার্টবিট এতো দ্রুত হয়ে গেলো যে মনে হলো কয়েকটা বিট মিস্ করলাম। সেটা আরো খারাপ হয়ে গেলো যখন দেখলাম পাসওয়ার্ডটাও লগইন পেজ এ অটো সেভ করা রয়েছে ল্যাপটপে।
আমি জানতে চাই, এই তমালিকা সেন আমার ফ্রেন্ডস লিস্টে থাকা তমালিকা সেন কি না? লগইন করলাম আইডি টা দিয়ে। পেজটা খুলতেই ঘেমে গেলাম আমি। ওয়ালে আমার পোস্টগুলো দেখা যাচ্ছে। ফ্রেন্ডস লিস্টেও আমার প্রোফাইল পিকচার সহ “অর্ক বসু” নামটা রয়েছে। সেক্স চ্যাটের জন্য এই আইডি টাই আমি এখন ব্যবহার করছি। তমাল মজুমদার আইডিতে এই শহরের কাউকে আমি অ্যাড করিনি।
আর কোনো সন্দেহ রইলো না যে তোড়াই তমালিকা সেন ! আমি লগ আউট করে ল্যাপটপ সাট্ ডাউন করে যেমন ছিলো তেমন ভাবে রেখে দিলাম। আর হঠাৎ পাওয়া এই লটারি নিয়ে ভাবতে ভাবতে ঘামতে লাগলাম।
শ্রীতমা বৌদি বাথরুম থেকে বেরিয়ে এলে আমরা জলখাবার খেয়ে নিলাম। বৌদি অনেক কথা বলছিলো, কিন্তু আমার মাথায় ঘুরছে শুধু, তমালিকা সেন…. তোড়া… তোড়া…. তমালিকা সেন। যে করেই হোক যতো জলদি সম্ভব আগে তোড়ার সাথে সেক্স চ্যাট করতে হবে। একবার সেক্স চ্যাট করে ওকে পাগল করতে পারলে তারপর আমার পরিচয় দেবো। তখন আমাকে এতো কাছে পেয়ে তোড়া আমার সাথে রিয়েল সেক্স না করে পারবে না। মাথায় এই আগামী দিনগুলোর রূপরেখার পরিকল্পনা শুরু হয়ে গেছে…!
বৌদি বললো, ” কি হলো তমাল? কি এতো ভাবছো?” আমি চমকে উঠে বললাম, “কই? কিছু না তো বৌদি?” বৌদি বললো, ” আরে বলতে না চাইলে বোলো না, কিন্তু মিথ্যা বলছো কেন? আমি তোড়ার মতো কচি মেয়ে না, পুরুষদের মনের পরিবর্তন আমি ভালো ভাবেই ধরতে পারি। গার্ল ফ্রেন্ড জুটলো নাকি?” বলেই অদ্ভুত ভাবে হাসতে লাগলো শ্রীতমা বৌদি। সেই হাসি শুনে আমার সমস্ত শরীরের লোম গুলো দাঁড়িয়ে গেলো। আগে থেকেই উত্তেজিত হয়ে আছি, তাই শ্রীতমা বৌদির হাসিও লাস্যময়ী হয়ে আমার পুরুষাঙ্গ জাগিয়ে তুললো। শিরদাঁড়া বেয়ে কি যেন একটা শিরশির করে করে নেমে দুই পায়ের মাঝে হারিয়ে গেলো !
অস্বস্তি কাটাবার জন্য কোনরকমে খাওয়া শেষ করে বৌদির চোখের সামনে থেকে পালিয়ে রুমে চলে এলাম। একটা শর্টস আর টিশার্ট পরে উত্তেজিত শরীরে স্বমেহনের জন্য রেডি হয়েই বিছানায় উঠলাম, এবং আমার ল্যাপটপ অন করে ফেসবুক খুললাম। নাহ্! তমালিকা সেন এখনো অফলাইন। কারণ তোড়া এখনো বাড়ি ফেরেনি। এটা বুঝে তোড়াই যে তমালিকা সেই বিশ্বাস আরো পোক্ত হলো। বেশ কয়েকজন অনলাইন রয়েছে। অন্য সময় হলে তাদের একজনকে এতোক্ষণে জামা কাপড় খুলিয়ে উলঙ্গ করে চুদতে শুরু করতাম, কিন্তু আজ যেন কাউকেই মনে ধরছে না। চোখের সামনে বারবার ভেসে উঠছে তোড়ার ভর ভরন্ত হাতছানি দেওয়া উদগ্র যৌবন, হাঁটার সময় তার দুলতে থাকা ঢেউ তোলা পাছা, জামা ফেটে বেরিয়ে আসতে চাওয়া জমাট মাই, টপ্ ঠেলে উঁচু করে যা কাপড়ে স্পোকের মতো ভাঁজ ফেলে নিপল্ থেকে চারদিকে। ভাবতে ভাবতে মনে হলো আমার জ্বর হয়েছে। সারা শরীরটা জ্বলছে কি এক শিখাহীন আগুনে। বাঁড়াটা টনটন করছে, শর্টস ফেটে দাঁড়িয়ে পড়তে চাইছে। আমি শুধু স্ক্রিনে একটা নামের দিকে গভীর প্রত্যাশায় তাকিয়ে রয়েছি, কখন তমালিকা সেন নামটার পাশে একটা জ্বলজ্বলে সবুজ বিন্দু দেখা যাবে !
বিকেল থেকে উত্তেজিত শরীর আর মন নিয়ে অপেক্ষা করতে করতে কখন যেন চোখ লেগে গেছিলো, ঘুমটা যখন ভাঙলো তখন বিকেলের আলো হারিয়ে গেছে সন্ধ্যার বুকে। ল্যাপটপও স্ক্রিন সেভার মোডে বিশ্রাম নিচ্ছে, প্যাডে হাত ছোঁয়াতেই জীবন্ত হলো। স্ক্রিনে চোখ পড়তেই বুকের ভিতর আবার বজ্রপাত হলো….. তমালিকা অনলাইন !!
এখনো আমার মন থেকে সন্দেহ যাচ্ছে না। তোড়াকে নিয়ে এতো বড় ঝুঁকি নেবার আগে আমি ১০০% শিওর হতে চাই যে তোড়া ই তমালিকা। ল্যাপটপ রেখে দৌড়ে গেলাম মেইন বিল্ডিংয়ে। উঁকি দিয়ে দেখি তোড়ার ঘরের দরজা ভেজানো, ফ্যানের হাওয়ার জানালার পর্দা অল্প অল্প উড়ছে। বৌদির ঘরের দরজা বন্ধ, বোধহয় ঘুমিয়ে পড়েছে। আমি নিঃশব্দে বেড়িয়ে এলাম। রুমে ফিরে ল্যাপটপ কোলে তুলে নিলাম। উত্তেজনায় হাতের তালু ঘামতে শুরু করেছে আবার। কাঁপা কাঁপা হাতে তমালিকা সেন এর উপর ক্লিক্ করলাম……! সমস্ত উত্তেজনাকে নিয়ন্ত্রণে রাখার ব্যার্থ চেষ্টা করে, মনোযোগ কেন্দ্রীভূত করে অনেক কষ্টে প্রথম শব্দটা লিখলাম…. “হাই !”
সাসপেন্স থ্রিলার মুভির অপেক্ষার মিউজিকের মতো বুকের ভিতর ঘড়ি চলছে একটা… টিক্ টিক্…. টিক্ টিক্…. টিক্ টিক্…. টিক্ টিক্…..!!

তমালিকাঃ- হ্যালো !
আমিঃ- কেমন আছো?
তমালিকাঃ- ফাইন…. ইউ?
আমিঃ- ভালো…. কি করছো?
তমালিকাঃ- শুয়ে আছি…. তুমি?
আমিঃ- আমিও… কিন্তু ভালো লাগছে না !
তমালিকাঃ- কেন?!!
আমিঃ- একা লাগছে… কাউকে কাছে পেতে ইচ্ছা করছে।
তমালিকাঃ- তাই?
আমিঃ- হুমমমম…
তমালিকাঃ- একা একা কি করছো তাহলে?
আমিঃ- যা একা থাকলে সব ছেলেই করে এসময়…
তমালিকাঃ- কি করে তারা?
আমিঃ- জানোনা তুমি?
তমালিকাঃ- না… আমি তো ছেলে নই, কিভাবে জানবো?
আমিঃ- আমার ধারণা মেয়েরাও একা থাকলে সেটা করে !
তমালিকাঃ- তাই?….. কি করে শুনি?
আমিঃ- নিজেকে নিজে আদর করে….!
তমালিকাঃ- মানে?…. নিজেকে নিজে আদর করা যায়?
আমিঃ- হুমমম… যায় তো… আপনা হাত, জগন্নাথ !!
তমালিকাঃ- কি বলছো?…. বুঝতে পারছি না !
আমিঃ- বুঝতে পারছো না?… নাকি বুঝেও না বোঝার ভান করছো?
তমালিকাঃ- না… বুঝতে পারছি না… সত্যি….
আমিঃ- আমি নিজের হাত দিয়ে মাস্টারবেট করার কথা বলছি।
তমালিকাঃ- ইসসসস্…… অসভ্য !!!!
আমিঃ- ওহ্ !… কেন, অসভ্য ছেলে পছন্দ নয় বুঝি?
তমালিকাঃ-……………….
আমিঃ- কি হলো??… আছো???
তমালিকাঃ- হুমমম
আমিঃ- চুপ কেন?
তমালিকাঃ- এমনি….
আমিঃ- বললে না? অসভ্য ছেলে পছন্দ না?
তমালিকাঃ- জানিনা…. যাও !
আমিঃ- আমি কিন্তু খুব অসভ্য…. বলো তো লগ আউট করি?
তমালিকাঃ- না আ আ আ…..
আমিঃ- তাহলে?? অসভ্য ছেলে পছন্দ???
তমালিকাঃ- হুমমমমম……
আমিঃ- কেন পছন্দ অসভ্য ছেলে?
তমালিকাঃ- ধ্যাৎ !!!…. তুমি যা তা….
আমিঃ- বলো না?
তমালিকাঃ- জানিনা…
আমিঃ- কি করবে একটা অসভ্য ছেলে পেলে?
তমালিকাঃ- জানিনা….
আমিঃ- তুমি কিছুই যখন জানোনা তখন আমি চলে যাই?
তমালিকাঃ- না….. তুমি শিখিয়ে দাও…
আমিঃ- শিখিয়ে কি সব কিছু হয়?
তমালিকাঃ- তুমি কি করবে কাছে পেলে?
আমিঃ- আদর করবো !!
তমালিকাঃ- তাই !!
আমিঃ- হুমম… তুমি আসবে? খুব আদর করবো তোমাকে……
তমালিকাঃ- ……………..
আমিঃ- হ্যালো?…. ইউ দেয়ার তমালিকা?
তমালিকাঃ- হুমমম
আমিঃ- চুপ কেনো?…. উত্তর দাও… আসবে তুমি?
তমালিকাঃ- জানিনা… যাও !!
তমালিকাঃ- খুব অসভ্য তুমি….!!
আমিঃ- আরে এসোই না…. খুব মজা করবো আমরা… প্লিজ এসো…
তমালিকাঃ- ………..
আমিঃ- তমালিকা???… আছো???
তমালিকাঃ- আছি…
আমিঃ- এসোনা প্লিজ…. খুব হর্ণি হয়ে আছি আমি… প্লিজ প্লিজ প্লিজ….
তমালিকাঃ- এখন না….
আমিঃ- তাহলে কখন ??????
তমালিকাঃ- রাতে…..
আমিঃ- টাইম বলো…
তমালিকাঃ- ১১-৩০
আমিঃ- ওকে…. আমি ওয়েট করবো…. আসবে তো??
তমালিকাঃ- জানি না যাও !!…. খুব দুষ্টু ….. এখন যাই… বাইইইইইই…..

রাতে চ্যাটে আসার পর সেক্স চ্যাট শুরু করেছি আবার
তমালিকাঃ- আহহহহ্… আহহহহহহ্…. ইসসসসসস…
আমিঃ- একটা হাত দিয়ে তোমার মাই দুটো হালকা করে মালিশ করছি…
তমালিকাঃ- উফফফফফ্…. আহহহহহহ্… কি করছো !!!… আমার কেমন যেন লাগছে….!!
আমিঃ- মাইয়ের বোঁটা দুটো ঘষছি আঙুল দিয়ে আহহ আহহ্….
তমালিকাঃ- আহহহহহহহ্….. ইসসসসসসসস…!!
আমিঃ- তোমাকে চুমু খেতে খেতে কামিজের উপর দিয়ে মাই দুটো টিপছি…..
তমালিকাঃ- ইসসসসস্…… কামিজ ছিঁড়ে ফেলবে তো?
আমিঃ- তাহলে কামিজ খুলে দেই?
তমালিকাঃ- হমমম… দাও আহহহহ্
আমিঃ- তোমার কামিজ খুলে ফেললাম… খোলা মাই দুটো মুঠোতে নিয়ে টিপছি… আর তোমার মুখের ভিতর জিভ ঢুকিয়ে চাটছি…
তমালিকাঃ- ওহহহ্ গড !! উফফ্ অর্ক…. আমার কেমন জানি হচ্ছে…. প্লিজ স্টপ ইট্ !!! আহহহহ্…
আমি দুষ্টুমি করে টেক্সট দেওয়া বন্ধ করলাম…
তমালিকাঃ- অ্যাই…
তমালিকাঃ- অ্যাইইইই অর্ক….
তমালিকাঃ- কি হলো?????…. থামলে কেন অর্ক??
আমিঃ- তুমিই তো স্টপ করতে বললে?
তমালিকাঃ- উহহহহ্… আস্ত শয়তান একটা…!! প্লিজ করোনা…. পারছিনা থাকতে….
আমিঃ- কেন? কি হয়েছে? গুদ ভিজে গেছে??
তমালিকাঃ- ইসসসসস্…. কিসব বলে…!! ধ্যাৎ…!!!
আমিঃ- বলোনা….. ভিজেছে গুদ??
তমালিকাঃ- হুমমমমম…. ভিজবে না? যা সব করছো…!!! উহহহহহহ্….
আমিঃ- তাহলে সালোয়ারটা খুলে দি?
তমালিকাঃ- জানিনা….. দাওওওওও… যা খুশি করো…
আমিঃ- তোমার সালোয়ারটা খুলে দিয়ে প্যান্টির উপর দিয়ে গুদটা ঘষছি…
তমালিকাঃ- আহহ্ আহহ্ ওহহহহহহহ্….
আমিঃ- তোমার পাছার নীচে আমার বাঁড়াটা ঠাঁটিয়ে তালগাছ হয়ে গেছে…. তোমার পাছার খাঁজে গুঁতো মারছে…
তমালিকাঃ- ইসসসসসসসসসসসশশশশ্……!!!
আমিঃ- টের পাচ্ছো? পাছায় আমার লোহার মতো শক্ত বাঁড়াটা?
তমালিকাঃ- আহহহহহ্….. পাচ্ছি অর্ক…. পাচ্ছি…!!!
আমিঃ- তোমাকে বেডে চিৎ করে শুইয়ে দিলাম..
তমালিকাঃ- উমমমম… আহহহহ্
আমিঃ- তোমার বুকের উপর শুয়ে মাই দুটো চাটছি..
তমালিকাঃ- আহহহহ্….. আহহহহহ্… উফফফফ্..
আমিঃ- একটা মাই টিপছি, অন্যটা চুষছি…
তমালিকাঃ- ওহহহহহহহহ্… মরে যাবো এবার…!!
আমিঃ- একই সাথে তোমার গুদটা ঘষছি আঙুল দিয়ে…
তমালিকাঃ- ওহহহহ্…. আহহহহহহহহ্…. পারছি না অর্ক…. কি যেন হচ্ছে ওখানে….
আমিঃ- কোথায়? কি হচ্ছে?
তমালিকাঃ- জানিনা…. যাও..!!
আমিঃ- তাহলে কিন্তু আর আদর করবো না… বলো কোথায়, কি হচ্ছে?
তমালিকাঃ- বোঝোনা বুঝি?….. নীচেএএএ….
আমিঃ- নীচে কোথায়?
তমালিকাঃ- নীচেএএ… উফফফ্.. মহা হারামি ছেলে…. গুদেএএএএএএ….. ভিতরে কুটকুট করছে….. কিছু করো প্লিজ… আহহহহহ্…
বুঝলাম খুব গরম হয়েছে তোড়া। ওর মুখের ভাষাই বলে দিচ্ছে। মানুষকে সেক্সুয়ালি খুব বেশি উত্তেজিত করলে সেটা মেটানোর উপায় হাতের কাছে না থাকলে, তাদের মুখের ভাষা এমন বদলে যায়। আদিম, বন্য হয়ে ওঠে তারা।
আমিঃ- গুদটা চেটে দেবো তোমার?
তমালিকাঃ- ইসসসসসসস্….. ধ্যাৎ !!!…. জানিনা…. যা খুশি করো…. উফফফফ্…
আমিঃ- তোমার প্যান্টি খুলে গুদটা বের করলাম..
তমালিকাঃ- উফফফফফ্….
আমিঃ- আঙুল দিয়ে গুদের খাঁজে ঘষছি…
তমালিকাঃ- আহহহ্… উফফ্… উফফ্… মরে যাবো আমি…
আমিঃ- ক্লিট্ টা জোরে জোরে ঘষে দিচ্ছি আর এক হাতে মাই টিপছি..
তমালিকাঃ- ওহহহহ্… অর্ক,এমন কোরোনা… আমি আর পারছিনা….
আমিঃ- মুখটা নীচে নিয়ে তোমার রসে ভেজা গুদে ঘষছি… আর গুদের গন্ধ শুঁকছি… আহহহহহ্ কি দারুন গন্ধ তোমার গুদে ওহহহহ্…
তমালিকাঃ- উফফফফফ্…. ইসসসস্… ইসসসস্…. জিভ দাও…. গুদে জিভ দাও আহহহহহ্…
আমিঃ- দু আঙুলে টেনে ফাঁক করে তোমার গুদের চেরাটা চাটছি…. উম উম উম অ্যাম অ্যাম অ্যাম….
তমালিকাঃ- আহহ্ আহহ্ ওহহহহহ্…. চাটো অর্ক… আরো চাটো উফফফ্…. ভালো করে চেটে দাও…
আমিঃ- জিভ দিয়ে চেটে তোমার গুদের রস খাচ্ছি…
তমালিকাঃ- উফফফফ্…. জোরেএএএএ…. আরো ভিতরে ঢুকিয়ে দাও জিভ আহহহ্…
আমিঃ- জিভটা গুদের ভিতরে ঢোকাচ্ছি বের করছি। এক হাতে তোমার মাই আর অন্য হাতে তোমার পাছা টিপছি আহহ্ আহহ্ আহহ্…
তমালিকাঃ- শিট্… অর্ক… আর পারছিনা থাকতে… তোমার ওটা ঢোকাও প্লিজ….!!!
আমিঃ- কি???
তমালিকাঃ- তোমার বাঁ…ড়া…!!!… হারামি… গুদে ঢোকাও আমার….
আমিঃ- তাহলে গুদটা ফাঁক করে ধরো…
তমালিকাঃ- তখন থেকেই তো ফাঁক করে আছি…. প্লিজ ঢোকাও এবার…. আর জ্বালিও না….
আমিঃ- বাঁড়াটা তোমার ফাঁক করা গুদে সেট করলাম….
তমালিকাঃ- আহহহহহহহহহহ্……
আমিঃ- একটা চাপ দিয়ে বাঁড়ার মুন্ডিটা ঢুকিয়ে দিলাম গুদে আহহহহহহ্…..
তমালিকাঃ- উফফফফফ্…. আহহহহহহ্…. অর্ক… ঢোকাওওওও…..
আমিঃ- তোমার মাই টিপতে টিপতে জোরে ঠাপ দিয়ে অর্ধেক বাঁড়া ঢুকিয়ে দিলাম গুদে…..
তমালিকাঃ- ওহহহহহহ্….. পুরোটা ঢুকিয়েএএএএ দাওওওওওওএ….
আমিঃ- এবার জোরে ঠাপ দিয়ে পুরো বাঁড়া গুদে ঢুকিয়ে তোমার বুকের উপর শুয়ে পড়লাম…
তমালিকাঃ- আহহহহহ্… আহহহহহ্…. ইসসসসসস্.. ওহহহহহহহহহহহহহ্……
আমিঃ- বাঁড়া ভিতরে ঠেসে রেখে আস্তে আস্তে গুঁতো মারছি… ঘষা ঠাপ দিচ্ছি গুদে…
তমালিকাঃ- আহহহ্ আহহহ্ ওহহহহ্ উফফফফ অর্ক… পাগল করে দিচ্ছো তুমি….
আমিঃ- তোমার একটা মাই চুষছি আর আমার বাঁড়া তোমার জরায়ুর মুখে গুঁতো মারছে…. আহহ্ আহহহ্..
তমালিকাঃ- শিট্ !!!!…আহহহ্ অর্ক… কোমর দুলিয়ে জোরে ঢোকাওওও…. ওহহহ্ উফফফ্…
আমিঃ- আমি মাই চুষতে চুষতে ঠাপ শুরু করলাম… গুদ মারছি তোমার… চুদছি তোমাকে…..
তমালিকাঃ- আহহহহ্ আহহহহ্…. জোরে… জোরে.. আরওওওও জোরেএএএএ….
আমিঃ- জোরে জোরে চুদছি….
তমালিকাঃ- চোদো চোদো… অর্ক চোদো আমাকে…. আর পারছি না….
আমিঃ- কোমর তুলে তুলে ঠাপ দিচ্ছি… তোমার কচি গুদটা চুদছি জোরে জোরে…
তমালিকাঃ- আহহহ্…. আহহহ্… চোদো আরও চোদো প্লিজ… ছিঁড়ে ফেলো চুদে চুদে গুদটা… উফফফ্… কি সুখ… আহহহহহহ্…..
আমিঃ- এবার আরো জোরে জোরে ঠাপ দিচ্ছি… পুরো বাঁড়া ঢুকিয়ে গাঁতিয়ে গাঁতিয়ে চুদছি… আহহহ্ আহহহ্ ওহহহহ্……
তমালিকাঃ- উফফফ্ উফফফ্…. মারো মারো… থেমোনা অর্ক….আরও জোরে ঠাপ দাও… আহহজ্ আহহহ্ হবে আমার হবেএএএএ….. ওহহহহহহহ্…
আমিঃ- চুদছি তোমাকে আরও জোরে চুদছি তমালিক… নাও নাও আমার ঠাপ গুলো গুদে নাও…
তমালিকাঃ- আহহহহহহহহহহহ্…. ওহহহহহহহহহ্… ইকককককক্…. উউগগগগগ্….. উঁইইইইইইইইই…
আমিঃ- আহহহহহহ্…. আহহহহ্…. ওহহহহহহ্…
আমিঃ- উফফফ্ উফফফ্ ওহহহহ্ আহহহহহহ্….
আমিঃ- ইসসস্ ইসসস্…. ইয়াহ্ ইয়াহ্ ওহহহহহ্….
আমিঃ- তমালিকা? আছো???
তমালিকাঃ- হুমমমমমম….
আমিঃ- কি হলো? চুপ যে???
তমালিকাঃ- বোঝোনা শয়তান !!!!… কেন চুপ? আমার বেরিয়ে গেছে… কি সুখ দিলে সোনা… থ্যাংকস…. অসংখ্য ধন্যবাদ….
আমিঃ- তোমার গুদের জল খসে গেছে?
তমালিকাঃ- হুমমমমম…. উম্মমাহ্…
আমিঃ- উউউউম্মম্মম্মমাহ্… লাভ ইউ সোনা !
তমালিকাঃ- অ্যাই !…. বাথরুমে যেতে হবে। যা করলে উফফফ্…. পুরো ভিজে গেছে। এখন যাই সোনা?
আমিঃ- আচ্ছা যাও।…. এই শোনো… আবার কখন আসবে?
তমালিকাঃ- মনে হচ্ছে এখন আর না এসে থাকতে পারবো না !! অ্যাই, আমাকে ভুলে যাবেনা তো? রোজ এই রকম আদর করবে তো?
আমিঃ- নিশ্চয়ই করবো জানু, রোজ আদর করবো… তুমি বললে সারাদিন আদর করবো তোমাকে।
তমালিকাঃ- না, সারাদিন তো সময় হবেনা, রোজ রাতে কিন্তু আদর চাই !!!
আমিঃ- আচ্ছা তমালিকা ডার্লিং..
তমালিকাঃ- এখন যাই???? উউউম্মমাহ্…. লাভ ইউ… বাই…
আমিঃ- লাভ ইউ টু… গুড নাইট… বাই।

মনটা খুশিতে নাচতে শুরু করেছে। পরীক্ষার প্রথম ধাপটা উৎরে গেছি। এখন আর তোড়ার পালানোর পথ নেই…. এখন শুধু খেলিয়ে ওকে বিছানায় তুলতে হবে। নিজের উপর ভীষন খুশি হলাম আমি। অবশ্য এমনটাই যে হবে আমি আগেই জানতাম। ভয় শুধু শ্রীতমা বৌদিকে। তাকে লুকিয়ে তোড়াকে বিছানায় এনে চোদাটাই এখন বড় চ্যালেঞ্জ।
পরদিন ব্রেকফার্স্ট টেবিলে বৌদি আর তোড়া দুজনের সাথেই দেখা। বৌদি টুকটাক আলাপ করলেও তোড়া তার স্বভাবসিদ্ধ ভঙ্গিতেই গম্ভীর। দেখে বোঝার উপায় নেই কাল রাতে কামজ্বালায় পাগল হয়ে কেমন চোদো চোদো করছিলো। আমিও আর কিছু বললাম না।
সেদিন রাতেও আমি আর তোড়া সেক্স চ্যাট করলাম। এবারে তোড়া আরো ফ্র্যাঙ্ক হয়ে গেছে, নিজেই বলে দিচ্ছিলো কি করতে হবে আমাকে। রীতিমতো পাক্কা সেক্স চ্যাটারের মতো বলছিলো, মাই টেপো…. গুদ চাটো…. এবার পেছন থেকে গুদে বাঁড়া ঢুকিয়ে চোদো…। আমি শুধু মনে মনে হাসছিলাম,… এই তো.. এই তো মিস তোড়া… আগুন লেগেছে শরীরে… সেক্স চ্যাটে এই আগুন নিভবে না… যখন জানবে যে আগুন নেভানো দমকলের মোটা হোস পাইপ তোমার হাতের কাছেই আছে, তখন নিজেকে সামলাবে কিভাবে সেটা দেখার অপেক্ষায় রইলাম তমালিকা সেন… আমার তোড়া ডার্লিং।
আরো কয়েকদিন অপেক্ষা করার সিদ্ধান্ত নিলাম নিজের পরিচয় প্রকাশ করার আগে। তোড়াকে চোদানোর জন্য আরো পাগল করে তুলতে চাই আমি যাতে পরিচয় জানার পর ভদ্রতা, শালীনতা বা সামাজিক সংস্কার ওর গুদের আগুনে পুড়ে ছাই হয়ে যায়।
রোজ রাতে আমাদের ভার্চুয়াল যৌন খেলা চলতে থাকলো সেক্স চ্যাটে। সপ্তাহ খানেক পরে যখন বুঝলাম তোড়া আমার বাঁড়া গুদে নিতে পুরোপুরি তৈরি, ওর লজ্জা শরম একেবারেই ভেঙে গেছে, চোদার সময় অল্প অল্প খিস্তিও দিতে শুরু করেছে, ঠিক করলাম এবার নিজেকে প্রকাশ করা যাক।
যথারীতি ডিনার শেষে বেডে বসে ল্যাপটপ খুলে অপেক্ষা করছি তোড়ার অনলাইন আসার। ঠিক সময়ে এসে হাজির হলো তোড়া…..
তমালিকাঃ- হাইই !!!….. উউম্মম্মাহ্….
আমিঃ- হাই সুইটহার্ট…
তমালিকাঃ- দেরি করে ফেলিনি তো??
আমিঃ- না, না…. একদম ঠিক টাইমে এসেছো
তমালিকাঃ- উউউম্মমাহ্… আমার এখন দেরি একদম সহ্য হয়না তোমার কাছে আসার… কখন তোমার বাঁড়াটা গুদে ঢুকিয়ে চোদন খাবো সেই অপেক্ষাতেই থাকি উফফফফফ্…!!
আমিঃ- কিন্তু চ্যাটে তোমাকে চুদে যে আর মন ভরছে না সোনা… ইচ্ছে করছে তোমার ল্যাংটো শরীরটা চিৎ করে ফেলে গুদে বাঁড়া ঢুকিয়ে খুব জোরে জোরে চুদেদি আহহহহহ্…..!!
তমালিকাঃ- আমার ও খুব ইচ্ছা করছে তোমার মোটা বাঁড়াটা গুদে ভরে তোমার গাদন খেতে…
আমিঃ- উফফফফ্… তাহলে চলোনা সত্যি সত্যি চোদাচুদি করি দুজনে?…. করবে??
তমালিকাঃ- না না…. সেটা সম্ভব নয়….
আমিঃ- কেন সোনা? অসুবিধে কোথায়?
তমালিকাঃ- অনেক অসুবিধে সোনা… তুমি বুঝবে না… ইচ্ছে আমারও করে খুব… কিন্তু একদমই সম্ভব না…
আমিঃ- তুমি চাইলেই সম্ভব… তোমার মা কে ম্যানেজ করা কোনো ব্যাপারই না.. বাকীটা তো জলের মতো সোজা…
তমালিকাঃ- মা???… মা কে কোথায় পেলে??
আমিঃ- আমি চিনি তোমার মা কে… তোমাকেও আমি চিনি পায়েল.. তুমিও আমাকে চেনো তোড়া..
তমালিকাঃ- ওওও গড্ !!!!!!……. কে তুমি ??!!!!!!
আমিঃ- আমি কিংশুক মজুমদার… তোমার তমালদা… এক্ষুনি চাইলে চলে আসতে পারো আমার ঘরে তোড়া… আসবে??
আমিঃ- তোড়া?? কি হলো?? কিছু বলো? চুপ করে থেকোনা প্লিজ…!!
তমালিকাঃ- তুমি তমাল????…. অর্ক না???
আমিঃ- হ্যাঁ আমি তমাল। অর্ক আমার ছদ্মনাম, যেমন তমালিকা সেন তোমার ছদ্মনাম তোড়া ভৌমিক…!
তমালিকাঃ- আমি রাখছি…. বাই…
আমিঃ- এই তোড়া… শোনো প্লিজ…. শোনো… যেওনা দাঁড়াও প্লিজ… তোড়া….
অফলাইন হয়ে গেলো তোড়া।
আমি হতভম্ব হয়ে পরাজিত সৈনিকের মতো বসে রইলাম একা। একটা গেম খেলতে গিয়ে গো-হারা হেরে গেলাম মনে হলো। হেরে যাওয়া খেলোয়াড়ের মতো একবুক হতাশা নিয়ে প্রায় না ঘুমিয়ে রাতটা কাটালাম….
পরদিন সকালে তোড়া যতোক্ষন বাড়িতে রইলো আমি ওদিক মাড়ালাম না। তোড়া বেরিয়ে যাবার পর মেইন বিল্ডিংয়ে ঢুকলাম। মনের মধ্যে একটা ভয় আর অপরাধবোধ কাজ করছিলো। ঘরের পরিবেশটাও যেন থমথমে হয়ে আছে। বৌদি জিজ্ঞেস করলো, “এতো দেরি করলে যে?” বললাম, ” শরীরটা ভালো নেই..” বৌদি আর কিছু বললো না। জলখাবার দিয়ে ভিতরে চলে গেলো।
অফিসে গিয়েও কাজে মন বসাতে পারছিলাম না। শুধু কাল রাতের কথা মনে পড়ছিলো। ফিরে এসেও তোড়ার সাথে আর দেখা হলোনা। মনে একটা ছোট্ট আশা ছিলো, রাতে হয়তো তোড়া অনলাইন হবে… তখন মিটমাট হয়ে যাবে ব্যাপারটা… কিন্তু রাতে অনলাইনই এলো না তোড়া।

মনে মনে ঠিক করলাম যে যা হবার হয়েছে, তোড়ার সাথে কথা বলতে হবে। তার কাছে ক্ষমা চেয়ে নেবো ঠিক করলাম। কাজটা ঠিক হয়নি, বিপদে তারা বিশ্বাস করে আমাকে থাকার জন্য ঘর দিয়েছিলো… এখানে খেলাটা না খেললেই ভালো হতো। তোড়ার কাছে ক্ষমা না চাইতে পারলে এবাড়ি ছাড়তে হবে আমাকে বেশ বুঝতে পারলাম। বাড়ির মেয়েকে বিছানায় তোলার কুপ্রস্তাব দিয়ে সেই বাড়িতে থেকে যাওয়ার আশা করা যায়না।
সেইমতো সকালে মন শক্ত করে গেলাম মেইন বিল্ডিংয়ে। গিয়ে দেখি তোড়া বাইরে যাবার জন্য তৈরি। আমি বললাম, ” তোড়া, তোমার সাথে কিছু কথা ছিলো।” তোড়া যথারীতি গম্ভীর, একটু রুক্ষ ভাবেই যেন বললো, ” আমি বন্ধুদের সাথে কয়েকদিনের জন্য বাইরে যাচ্ছি। ফিরে এসে শুনবো, হাতে একদম সময় নেই।” তারপর, ” মা আসছি…” বলে বেরিয়ে গেলো।
আমি চুপচাপ বসে খেয়ে নিলাম। নিজের ঘরে ফিরবো বলে ঘুরেছি, পিছন থেকে শ্রীতমা বৌদি বললো, ” তমাল, তোমার সাথে একটু কথা আছে। ”
বৌদির বলার ধরন আর গলার স্বর শুনে মনে মনে প্রমাদ গুনলাম…. সর্বনাশ !!! তোড়া সব কথা বৌদিকে বলে দেয়নি তো?? কি বলবে বৌদি? দু ঘন্টার মধ্যে বাড়ি ছেড়ে চলে যাও? অল্প অল্প ঘামতে শুরু করেছি।
আমি বললাম, ” এখন বলবেন? নাকি পরে?” বৌদি বললো, “বৌদি বললো, ঠিক আছে, অফিস থেকে ফিরে এসো তখন বলবো। একটু সময় লাগবে।” আমি “আচ্ছা” বলে বেরিয়ে এলাম।
সারাদিন অফিসে কাজ করা মাথায় উঠলো। কি বলবে বৌদি? তোড়া তাহলে বলেই দিলো, যে যাকে বিশ্বাস করে এবাড়িতে থাকতে দিয়েছে, তার আসল চরিত্রটা কি? সাত পাঁচ ভাবতে ভাবতে একসময় মনে হলো, ধুর, এতো কেনো ভাবছি? যা হবার হবে। দোষ তো আমার একার না? তোড়াও তো আমার সাথে সেক্স চ্যাট করেছে? এটা ভাবার পরে মনে কিছুটা সাহস এলো। ঠিক করলাম বৌদি বেশি কিছু বললে তাকে চ্যাট হিস্ট্রি থেকে তার মেয়ের যৌন উচ্ছাসের দলিল দেখিয়ে বাড়ি ছেড়ে দেবো। একটা জেদি মন নিয়ে বাড়ি ফিরে এলাম।
সন্ধ্যায় চা খাচ্ছি… বৌদি আর আমি… কেউ কোনো কথা বলছি না। শেষে আমিই নিরবতা ভেঙে বললাম,” কি একটা বলবেন বলছিলেন বৌদি? বলুন কি বলবেন?” বৌদি একটু চুপ করে থেকে বললো, ” ডিনারের পরে বলবো, এখন একটু কাজ আছে।”
রাতে ডিনার করছি, বৌদি বললো, ” তমাল খাওয়া হয়ে গেলে আমার ঘরে এসো।” আমি ডিনার শেষ করে কি শুনবো ভাবতে ভাবতে বৌদির বেডরুমে গেলাম। বৌদি গভীর ভাবে বললো, ” বোসো তমাল, তোমার কাছে এটা আমি আশা করিনি। তোড়া আমাকে সব বলেছে। তুমি এটা কিভাবে করতে পারলে তলাম? আমাকে বৌদি ডাকো, সেই হিসাবে তুমি তো সম্পর্কে তোড়ার কাকা হও। যদিও তোড়া তোমাকে দাদা ডাকে, তবুও আমার দিক থেকে তুমি তো তোড়ার কাকা ই, বাবার সমতুল্য। আর ও তো এখনো ছোটই?”
আমি সব শুনে মাথা নীচু করে রইলাম। কি জবাব দেবো বুঝতে পারছি না, কারণ অন্যায় তো করেছিই, অজুহাত দেবারও জায়গা নেই। শেষ পর্যন্ত বললাম, ” সরি বৌদি… রিয়েলি সরি… আমি আসলে…..”
…….ঘরের সেন্টার টেবিলে চোখ পড়তেই আমার কথা আটকে গেলো। টেবিলের উপর তোড়ার ল্যাপটপটা ! এটা এখানে কেন? তোড়া কয়েকদিনের জন্য বন্ধুদের সাথে ঘুরতে গেলে এটাও সাথে নিয়ে যাবার কথা। আধুনিক যুগের মেয়ে, জামাকাপড় ভুলতে পারে, কিন্তু মোবাইল আর ল্যাপটপ ভুলে রেখে যাওয়া অসম্ভব। তাহলে ল্যাপটপটা বৌদির ঘরে কেন? বিদ্যুৎ চমকের মতো মাথার ভিতরে অনেক গুলো প্রশ্ন ঝিলিক দিয়ে উঠলো…. অনেকগুলো জটিল ধাঁধার দ্রুত সমাধান হয়ে যাচ্ছে মাথায়…তোড়ার ল্যাপটপ বৌদির ঘরে… তোড়ার কন্ঠস্বরে অস্বাভাবিক কিছু না থাকা… তারপরে কোনো মেয়ে তার মা’কে কিভাবে বলবে যে সে একজনের সাথে সেক্স চ্যাট করে, এখন সেই ছেলেটা তাকে সত্যি সত্যি চুদতে চায়?? চ্যাট করার সময় মায়ের প্রসঙ্গ উঠতেই তোড়ার অবাক হওয়া…. সব উত্তরগুলো মিলে যাচ্ছে একে একে….!

ঝট করে মুখ তুলে চাইলাম, ” বৌদি !!!! তাহলে আপনি !!!!! তোড়া নয়…..!!!!! আপনিই তাহলে তমালিকা সেন????”
তাকিয়ে দেখি শ্রীতমা বৌদি মুচকি মুচকি হাসছে… তারপর বললো, ” হ্যাঁ… শ্রীতমাই তমা… আর তমাই তমালিকা !”
আমি বললাম, “কিন্তু আমি যে তোড়ার ল্যাপটপে তমালিকা সেন আইডিটা দেখেছিলাম, যেটাতে আমার আইডি সেভ করা ছিলো?” বৌদি বললো, ” আরে এই ল্যাপটপটা তোড়া আর ইউজ করেনা তো? ও তো নতুন একটা নিয়েছে। এটা এখন আমি ব্যবহার করি।”
আমি বললাম, ” হায় ভগবান ! আমি আপনাকে তোড়া ভেবে কতো কি না বলেছি…. !!” বৌদি আমাকে থামিয়ে দিয়ে বললো, ” সেক্স চ্যাটেতো চোদার সময়, তুমি… তুই… আরো কতো খিস্তি দিতে, এখন সব জানার পরে আপনি আপনি লাগিয়েছো কেন? কই, নাও… আমি তো এখন ফাঁকা ঘরে একা তোমার সামনে… কি করবে করো? তুমি যে এ ক’দিনে আমার বুকের ভিতরে চেপে রাখা কষ্ট অনেকটা কমিয়ে দিয়েছো তমাল… থ্যাক্স তোমাকে। কিন্তু আমি এবার তোমাকে সত্যি সত্যি পেতে চাই আমার শরীরে। আমি আর পারছি না তমাল… কতোদিন হলো কোনো পুরুষের আদর পাইনা… আমাকে আদর করো তমাল… যেভাবে খুশি ভোগ করো আমাকে। তুমি অফার দেবার পরেই আমি ঠিক করি যে তোমাকে দিয়ে চোদাবো। তাই তোড়া বেশ কিছুদিন ধরেই বন্ধুদের সাথে ঘুরতে যেতে চাইলেও যেতে দিচ্ছিলাম না এতোদিন, আজ ওকে পাঠিয়ে দিলাম কয়েকদিন তোমাকে একা নিজের করে পাবো বলে। এসো তমাল… নাও আমাকে… আমার শরীর আর মনের জ্বালা মিটিয়ে দাও প্লিজ… এসো তমাল এসো…!!”
শ্রীতমা বৌদিকে আগে কখনো সেক্সের নজরে দেখিনি। কিন্তু বৌদির শরীরের যৌন আবেদন আর সেক্স চ্যাটের সময় বৌদির বলা কথাগুলো মনে পড়তেই গরম হয়ে উঠলাম। আসলে বাইরে থেকে যতোটা দেখা যায়, বৌদি তারচেয়ে অনেক বেশি হট্। এই প্রথম একজন কামুক পুরুষের নজরে তমা বৌদির দিকে তাকালাম। আর অবাক হয়ে বুঝলাম যে বৌদির যৌন আবেদন কোনো অংশেই তোড়ার চেয়ে কম নয়, বরং একটু যেন বেশিই।
বৌদি একটা ঢোলা ম্যাক্সি পরে ছিলো। চোখ মুখ কামে উত্তেজিত হয়ে আছে, চোখগুলো অল্প লাল, নাকের পাটা উঠছে নামছে, নিঃশ্বাস ঘন, আর সেই সাথে মাই দুটোও ওঠা নামা করে যেন আমাকে হাতছানি দিয়ে ডাকছে। মেয়েরা যদি পুরুষকে কাছে টানতে চায়, তাদের শরীরের ভাষা কেমন বদলে যায়, আরও একবার বুঝলাম সেটা। যে শ্রীতমা বৌদি নিজেকে দূরে সরিয়ে রেখেছিলো আমার থেকে, সেই বৌদিকেই এখন সাক্ষাৎ কাম-দেবী মনে হচ্ছে। মাইদুটো অল্প উঁচু করে একটা পা ঈষৎ আড়া আড়ি রেখে ভাঁজ করে নিয়েছে। কোমরটা একটা বিশেষ ভঙ্গিতে বাঁকা করার জন্য পাছাটাও বেশ উঁচু হয়ে আছে। এক কথায় শরীরের বিভঙ্গে সোজাসাপটা ছেলে ধরা ফাঁদ বুনেছে বৌদি। সাথে যৌন আমন্ত্রনের টোপ। আমি চুম্বকের দিকে লোহার মতো এগিয়ে গেলাম।
তমা বৌদির সামনে গিয়ে দাঁড়ালাম, এবং চোখে চোখ রাখলাম। বৌদির চোখের তারা দুটো দ্রুত নড়াচড়া করছে, চোখের পাতা আধবোজা, নাকের পাটাদুটো তিরতির করে কাঁপছে। নিঃশ্বাস এতো জোরে নিচ্ছে যে তার ঝাপটা আমার মুখে এসে লাগছে। আমি যতো তার মুখের কাছে মুখ নিয়ে যাচ্ছি, ততো তার চোখ দুটো বুঁজে আসছে, আর মাথাটা পিছন দিকে হেলে যাচ্ছে। হালকা ভিজে ঠোঁট দুটো অল্প ফাঁক হয়ে আছে এবং ভীষন ভাবে কাঁপছে থরথর করে।
মনে হচ্ছিলো বৌদির ভয়ানক জ্বর এসেছে। এক্ষুনি হয়তো পরে যাবে মাটিতে। একসময় আমাদের মুখদুটো এতো কাছাকাছি এলো যে দুজনের গরম নিঃশ্বাস মিশে গিয়ে ঘুর্ণিঝড়ের মতো আছড়ে পড়ছে দুজনের মুখে। শ্রীতমা বৌদি আর সহ্য করতে পারলোনা। হাত বাড়িয়ে খপ্ করে আমার চুলগুলো মুঠো করে ধরলো, আর জোরে টেনে আমার ঠোঁট দুটোকে নিজে ঠোঁটের সাথে মিশিয়ে নিলো।

সঙ্গে সঙ্গে আমিও জড়িয়ে ধরলাম বৌদিকে। বৌদিও যেন তৈরিই ছিলো, একটু টান দিতেই ঝাঁপিয়ে পড়লো আমার বুকে। একটা পা দিয়ে পেঁচিয়ে ধরলো আমার কোমর। উফফফ্…. গুদটা এতো গরম যেন ছ্যাঁকা খেলাম থাইয়ে। বৌদির তখন কোনো হুঁশ নেই, চোঁ-চোঁ করে আমার ঠোঁট দুটোকে চুষছে, আর নিজের শরীরটা পাগলের মতো আমার শরীরে ঘষছে। এতোটাই ছটফট করছে বৌদি যে আমরা জোড়া লাগা অবস্থায় থেকেও স্থির দাঁড়িয়ে থাকতে পারছি না, ঘরের মধ্যে দুজন দুজনকে জড়িয়ে ধরে চুমু খেতে খেতে এক জায়গা থেকে আর এক জায়গায় সরে যেতে লাগলাম। দুজনের হাত অস্থির উদ্দেশ্যহীন ভাবে দুজনের শরীরে ঘোরাফেরা করছে। হাতগুলো যেন কি করতে চায়, তা জানে না। যেন সবকিছুই তার এই মুহুর্তে চাই। সাইড টেবিল থেকে ফুলদানি, সেন্টার টেবিল থেকে দুটো ম্যাগাজিন আর বৌদির মোবাইলটা পড়ে গেলো মেঝেতে আমাদের ধস্তাধস্তির আঘাত সামলাতে না পেরে।
আমি বৌদির কানেকানে বললাম,” বৌদি, একটু শান্ত হও…. আজ সারারাত এখানেই থাকবো। একটু একটু করে খাও আমাকে। এভাবে খেলে তো এক্ষুনি হাঁপিয়ে যাবে?”
বৌদি বিড়বিড় করে বললো, ” আহহহহ্…. পারছিনা তমাল…. নিজেকে সামলাতে পারছিনা… উফফফফ্ কতোদিন… কতোদিন পরে আবার ওহহহ্…. না না আমি পারবোনা সামলাতে নিজেকে… খেয়েই ফেলবো… তোমাকে আজ খেয়েই ফেলবো তমাল আহহ্ আহহ্ ওহহহ্…!
আমি বৌদিকে ঠেলে দেওয়ালের কাছে নিয়ে গেলাম। বৌদির দুটো হাত জোর করে আমার গলা থেকে ছাড়িয়ে নিয়ে ছড়িয়ে দিয়ে দেওয়ালের সাথে চেপে ধরলাম। তারপর বৌদির কপাল, গাল, চোখ, নাক, ঠোঁট আর চিবুকে ঘন ঘন চুমু খেতে শুরু করলাম। বৌদি ক্রুশবিদ্ধ যিশুর ভঙ্গিতে দাঁড়িয়ে হাত ছড়িয়ে মাথাটা এপাশ ওপাশ করতে লাগলো। যিশুর মতো যন্ত্রণায় নয়, যৌন সুখে! আমি মুখটা বৌদির একটা বগলে চেপে ধরে ঘষতেই মধ্যবয়সী বহুদিনের উপোষী শরীরের তীব্র ঝাঁঝালো যৌন উদ্দীপক গন্ধ নাকে ঝাপটা মারলো, যা আমার শরীরকে আরো উত্তেজিত করে তুললো। বগলে জিভটা একবার বুলিয়ে দিতেই বৌদি চিৎকার করে উঠলো। না পারছে এই উত্তেজনা সহ্য করতে না পারছে আমার মুখটা বগল থেকে সরাতে। নিজের ঠোঁট এতো জোরে দাঁত দিয়ে কামড়ে ধরেছে যে আমার ভয় হোল ঠোঁট কেটে রক্তারক্তি কান্ড না ঘটে। ভয় পেয়ে জিভ সরিয়ে নিলাম বগল থেকে।
তারপর আমি জিভটা সরু করে বৌদির ঠোঁটে বোলাতে লাগলাম। বৌদি ক্ষুধার্ত বাঘিনীর মতো হাঁ করে আমার জিভটা কামড়ে ধরলো আর মুখের ভিতর টেনে নিয়ে চুষতে শুরু করলো। উফফফ্… সে কি জিভ চোষা!!! মনে হলো চুষে আমার জিভ থেকে সমস্ত রক্ত বের করে খেয়ে নেবে বৌদি। বুঝলাম এ জিনিসকে সামলাতে আজ আমার দম বেরিয়ে যাবে। মনে মনে নিজেকে সাবধান করলাম… বাবা তমাল, অনেক মেয়েকে বিছানায় তুলেছো, কিন্তু এমন জংলী বিড়াল আগে পাওনি। সাবধান বাবাজী… হ্যান্ডেল উইথ কেয়ার…!!! নাহলে, বাঘে ছুঁলে আঠারো ঘা, আর উপোষী জংলী বিড়াল ছুঁলে বাঁড়ার দফারফা !!
আমি তখন জিভটা বৌদির মুখ থেকে বের করে নিয়ে তার ডানদিকের কানের ভিতর ঢুকিয়ে চাটতে শুরু করলাম। কানের লতি মাঝে মাঝে মুখে ঢুকিয়ে চুষছি। “ওহহহহহহহহহ্.. মা গোওওওও…. আহহহহহহ্…. কি করছো তমাল….. মরে যাবো… আমি আজ মরে যাবো…..” গুঙিয়ে উঠলো বৌদি।
নেমে এলাম তমা বৌদির গলাতে। চেটে চেটে আর চুমু দিয়ে গলাটা প্রায় ভিজিয়ে দিলাম। আরো নীচে নেমে শ্রীতমা বৌদির বুকে মুখ ডুবিয়ে দিলাম। ওহহহহ্… বৌদি বোধহয় আমাকে খেতে বসিয়ে ঘরে এসে আগেই ব্রা খুলে রেখেছিলো। প্যান্টি যে পরা নেই সেটা আগেই বুঝেছিলাম জড়িয়ে ধরার সময় থাইয়ে তুলতুলে নরম আর আগুনের মতো গরম গুদের ছ্যাঁকা খেয়ে…। এখন পাতলা ম্যাক্সির উপর দিয়ে মাইয়ে মুখ ঠেসে ধরতে মনে হলো খোলা মাইতেই মুখ ঘষছি। মাইদুটো শক্ত টাইপের স্পঞ্জের মতো, নরম অথচ টাইট। বোঁটাদুটো এতো শক্ত আর খাড়া হয়ে আছে যে মনে হলো নরম স্পঞ্জে দুটো কাঠের গোঁজা পোঁতা। আমি ম্যাক্সির উপর দিয়েই মাইয়ে এলোপাথাড়ি মুখ ঘষতে লাগলাম। মাঝে মাঝে আলতো কামড় দিচ্ছি মাই আর বোঁটাতে।
তমা বৌদি পুরো উন্মাদিনী হয়ে গেলো মাইয়ে কামড় পড়তেই। সব শক্তি দিয়ে নিজের হাত দুটো আমার হাত থেকে ছাড়িয়ে নেবার চেষ্টা করছে, কিন্তু শক্তিতে কুলোচ্ছে না। শরীরটা ভীষন ভাবে মোচড় খাচ্ছে বৌদির। কোমরটা দেওয়াল থেকে উঁচু করে গুদটা এগিয়ে এনে আমার বাঁড়ার সাথে ঘষতে চেষ্টা করছে। কিন্তু আমি মাইয়ের উপর ঝুঁকে আছি বলে বাঁড়াটা বৌদির গুদের থেকে একটু দূরেই আছে… তাই বৌদির গুদ বাঁড়ার নাগাল পাচ্ছে না। এতে বৌদি যেন আরও খেপে উঠলো। তার গুদ এক্ষুনি কিছু খেতে চায়, কিন্তু পাচ্ছে না, তাই সে তখন একটা পা ভাঁজ করে হাঁটু দিয়ে আমার বাঁড়াটা ঘষতে লাগলো। ঘষছে বললে ভুল বলা হবে, আসলে সে গুঁতো মারছিলো। ভয় হলো গুদে বাঁড়ার ছোঁয়া না পেয়ে রেগে গিয়ে হিতাহিত জ্ঞানশূন্য হয়ে হাঁটু দিয়ে গুঁতো মেরে আমার বিঁচি দুটোই না ফাটিয়ে দেয় তমা বৌদি!! বুঝলাম এখনি একবার তার গুদের জল না খসিয়ে দিতে পারলে তাকে শান্ত করা যাবে না। আর শান্ত না করতে পারলে ম্যাচটা টি২০ হয়ে যাবে…. আমি খেলতে চাই টেস্ট ম্যাচ!!
হঠাৎ হ্যাঁচকা টান দিয়ে বৌদিকে নিজের বুকে নিলাম। কিছু বুঝে ওঠার আগেই চট্ করে বৌদিকে আমার দিকে পিছন করে ঘুরিয়ে দিলাম। আর দেওয়ালের দিকে মুখ করিয়ে আবার দেওয়ালে চেপে ধরলাম। আগে বাঁড়ার সামনে ছিলো বৌদির গুদ আর এখন পাছা।
উফফফফ্… মাআআআ গোওওওওও….. কি দস্যি ছেলে আহহহহহ্… আওয়াজ বেরিয়ে এলো বৌদির মুখ থেকে। এবার আমি আমার ঠাঁটিয়ে টং হয়ে যাওয়া বাঁড়াটা বৌদির পাছার সাথে চেপে ধরলাম। উফফফফফ্ এতো নিটোল পাছা আগে আর কারো পেয়েছি বলে মনে পড়েনা। ফ্ল্যাট নয়, পাছাটা উঁচু, খাড়া…জমাট আর গোল। খাঁজটা এতো গভীর যে বাঁড়া চেপে ধরতেই পায়জামার ভিতর থাকা স্বত্তেও সেটা পাছার তাল থেকে পিছিলে খাঁজে নেমে সেট হয়ে গেলো। উফফফ্ আহহহহ্ ওহহহহ্… কি পাছা আহহহহ্… বৌদির বর টা কি বোকাচোদা ছিলো নাকি যে এরকম বৌ ফেলে চলে যায়? আমি হলে তো শুধু পাছার লোভেই কোথায় যেতে পারতাম না।
আমার লোহার মতো শক্ত, গরম ডান্ডাটা পাছার খাঁজে ঢুকতেই চিৎকার করে উঠলো বৌদি,…… “আহহহহহহহ্…ইসসসসসসস্…..উফফফফফফফ্ ……!!!!” পিছনে পোঁদ ঠেলে বাঁড়াটা আরো ভিতরে নেবার চেষ্টা করছে বৌদি।
আমি প্রথমে একহাতে নিজের পায়জামার দড়িটা খুলে ফেললাম। সেটা পায়ের কাছে পড়ে গেলো। তারপর তমা বৌদির ম্যাক্সিটা গুটিয়ে কোমর অবধি তুলে দিলাম। যা ভেবেছিলাম… প্যান্টি নেই নীচে! একহাত দিয়ে বৌদিকে দেওয়ালে চেপে রেখেছি, অন্য হাত দিয়ে পাছার তাল দুটো টেনে ফাঁক করে বাঁড়াটাকে খাঁজের আরো ভিতরে ঢোকার জায়গা করে দিলাম। এতো গভীর খাঁজটা, যে লম্বা করে চেপে ধরা বাঁড়ার ডান্ডাটা প্রায় ডুবে গেলো খাঁজের ভিতরে।
আমি কোমর নাড়িয়ে খাঁজের ভিতর বাঁড়াটা ঘষতে লাগলাম। পাছার খাঁজ জুড়ে বাঁড়াটা উপর নীচে আসছে যাচ্ছে। বাঁড়ার মদন রসে আগেই পিচ্ছিল হয়ে গেছে খাঁজটা, তাই খুব আরাম লাগছে বাঁড়া ঘষতে। পুরো বাঁড়াটা জুড়ে বৌদির কুঁচকে থাকা পোঁদের ফুটোটা অনুভব করতে পারছি ঘষার সময়। যতোবার ঘষছি, পোঁদের ফুটোতে ঘষা খেয়ে বৌদি কেঁপে কেঁপে উঠছে। তমা আর কথাই বলতে পারছে না এখন। শুধু আমার বুকের ভিতর আর বাঁড়ার নীচে থরথর করে কাঁপছে…. শরীরে ঝাঁকুনি দিচ্ছে আর গোঁ গোঁ করে অস্পষ্ট শব্দ করে চলেছে।
মুখটা নিয়ে তমা বৌদির ঘাড়টা কামড়ে ধরলাম। একটা হাত দিয়ে বাদিকের মাইটা মুঠোতে নিয়ে জোরে জোরে চটকাতে লাগলাম। আর ডান হাতটা সোজা চালিয়ে দিলাম শ্রীতমা বৌদির গুদে। হাতটা গুদে পড়তেই চমকে উঠলাম… শুধু গুদ না, গুদের আশপাশটাও চটচটে রসে ভিজে একসা হয়ে গেছে। হাতটা একটু এপাশে ওপাশে বুলিয়ে দেখলাম থাই গড়িয়ে নেমে গেছে তমা বৌদির গুদের রস।
আমি একটা আঙুল দিয়ে ক্লিটে ঘষা দিলাম। বৌদির পুরো শরীরটা বিভৎস ভাবে ঝাঁকুনি খেলো। “আহহহহহহহহহহ্…. শিটটটট্….!!!” চেঁচিয়ে উঠলো বৌদি। আমি না থেমে ক্লিটটা ঘষতেই লাগলাম। সঙ্গে মাই টেপা আর পাছার খাঁজে বাঁড়া ঘষা চালাতে লাগলাম। বৌদি গুদ দিয়ে আমার হাতটা দেওয়ালে চেপে ধরে ক্লিট ঘষা থামাতে চাইছে আর সহ্য করতে না পেরে। ওদিকে আমার হাত দেওয়ালের ঘষার ছড়ে যাচ্ছে। বুঝলাম রক্ত বেরিয়ে যাবে এবার… জ্বালা করছে হাতটা।
একটা আঙুল ঢুকিয়ে দিলাম গুদের ভিতর আর নাড়তে শুরু করলাম। পাছায় বাঁড়ার ঘষার সাথে একই ছন্দে গুদের ভিতর আঙুলটা ঢোকাতে বের করতে লাগলাম। আর একই সাথে তার মাইটাও টিপতে লাগলাম। বৌদি একটা হাত পিছনে নিয়ে আমার পাছা খামচে ধরলো। আমি যতো গতি বাড়াচ্ছি, বৌদি ততো জোরে খামচে ধরছে পাছা। বৌদির নখগুলো বসে যাচ্ছে আমার পাছার মাংসে। এবার বৌদি কোমর আগু পিছু করা শুরু করলো। পুরো পাগল হয়ে গেছে বৌদি, গুদ সামনে ঠেলে আঙুলটা আরও ভিতরে নিতে সাহায্য করছে আমাকে।
মেয়েদের উত্তেজিত করার পরে তারা যখন ডাঙায় তোলা মাছের মতো ছটফট করতে করতে কাম তাড়নায় খাবি খায়, সেটা দেখতে আমার খুব মজা লাগে। এর মানে এই নয় যে আমি স্যাডিস্ট, কারণ আমি জানি এই যন্ত্রণাও সুখের বহিঃপ্রকাশ মাত্র। চরম সুখের খোঁজে অতৃপ্তি যতো শিখরে ওঠে, অর্গাজমের সুখ ততো গভীর আর দীর্ঘস্থায়ী হয়। এটা যে মেয়েরা সেই মুহুর্তে না হলেও পরে তারিয়ে তারিয়ে উপভোগ করে সেটা আমি অনেক মেয়ের কাছেই শুনেছি। কারো কারো মতে আমি এই শিহরণ ভরা কষ্ট দেবার পরে যে সুখের সাগরে ভাসিয়ে দিতে সাহায্য করি, সেটাই নাকি আমাকে অন্যদের থেকে আলাদা করে। বৌদির অবস্থা দেখে তাকেও অনেকদিন পরে চরমতম সুখে ভরিয়ে দেবার জন্য আরো জ্বালাবো ঠিক করলাম, যাতে বৌদি এতোদিনের সব না পাওয়া ভুলে আজকের আনন্দের কথা সারাজীবন মনে রাখে।

গুদে আঙুল নাড়তে নাড়তে আমি বৌদির ঘাড়, পিঠ, কোমরে চুমু খেতে খেতে নীচে নেমে পাছার সামনে বসে পড়লাম। একদম মুখের সামনে বৌদির অসাধারণ পাছা দেখে আবারও উত্তেজিত হয়ে উঠলাম। পাছার তাল দুটো কামড়াতে শুরু করলাম আলতো করে। বৌদি,” ইসসসসসসসস্….!” শব্দ করে নিজের ভালোলাগা জানালো। পাছা নাড়িয়ে সেও আমার মুখে ঘষতে লাগলো। আমি বেশ মজা করে পাছা টিপতে টিপতে চাটতে লাগলাম। পাছাটা টেনে একটু ফাঁক করে আঙুল দিয়ে পোঁদের ফুটোটা ঘষতে লাগলাম। বৌদি বোধহয় সুড়সুড়ি পেয়ে পাছা এদিক ওদিক নাড়াতে লাগলো। মুখে বলতে লাগলো, ইসস্… তমাল… কি করছো তুমি আহহহহ্। কি দুষ্টু ছেলেরে বাবা… কি করছে আমাকে নিয়ে ওহহহহ্.. মরেই যাবো আজ..!!!
তখনো বৌদি কল্পনাই করেনি দুষ্টুমি কাকে বলে। বুঝলো তখন যখন আঙুল সরিয়ে আমি জিভের ডগাটা পোঁদের ফুটোতে ঘষতে শুরু করলাম। এবারে বৌদির ভদ্রঘরের সংস্কার এসে বাঁধা হয়ে দাঁড়ালো। একটা হাত পিছনে নিয়ে আমার চুলের মুঠি ধরে মাথাটা পিছনে সরাতে চেষ্টা করলো। বললো… “না না, তমাল ছিঃ!!!! কি করছো তুমি!! এসব করোনা প্লিজ!! ওই নোংরা জায়গায় মুখ দিচ্ছো কেনো? তোমার কি ঘেন্না বলে কিছু নেই?” আমি পাছার খাঁজ থেকে মুখ না তুলেই বললাম, “না, নেই!!” বলে আরো জোরে জোরে পোঁদের ফুটো চাটতে শুরু করলাম। বৌদি ক্রমাগত ছিঃ ছিঃ করে যাচ্ছে, আর আমাকে সরাতে চেষ্টা করছে।
আমি অন্য হাত দিয়ে ক্লিট ঘষতে ঘষতে জিজ্ঞেস করলাম, ” কেন? তোমার ভালো লাগছে না? সত্যি করে বলো? ” বৌদি বললো, “আহহহহ্… লাগছে গো… অসম্ভব ভালো লাগছে। এরকম ভালোলাগা জীবনেও কল্পনা করিনি। উফফফফ্…. সারা শরীরে আগুনের ছেঁকা লাগছে ওখানে তোমার জিভের ছোঁয়ায় ইসসসসসস্…!!” আমি বললাম, ” তাহলে না না বলছো কেন?” বৌদি বললো, ” আমি তো সুখে পাগল হয়ে যাচ্ছি, কিন্তু তোমার কথা ভেবে খারাপ লাগছে। আমার সুখের জন্য তুমি আমার নোংরা জায়গায় মুখ দিচ্ছি, এটা মেনে নিতে পারছি না তমাল।”
আমি বললাম, ” ধুর, চোদাচুদির সময় কিছুই নোংরা নয়। যা সুখ দেয় তাই করা যায়। তোমায় আমার কথা ভাবতে হবে না, আমার যা খুশি করবো, তুমি শুধু উপভোগ করো!!” আমার কথা শুনে বৌদি মুচকি হাসলো। তারপর বললো, ” তাহলে আর বসে আছো কেনো? ভালো করে চাটো আমার পাছা!!” বলেই পাছাটা ঠেলে উঁচু করে দিলো। আমিও মহাবিক্রমে ঝাঁপিয়ে পড়লাম বৌদির পোঁদের ফুটোতে। গুদে উঙলি করতে করতে চাটতে লাগলাম ফুটোটা। এতক্ষনে বৌদি দ্বিধা আর ঘেন্না জয় করে গোপন জায়গায় জিভের মজা নিতে শুরু করেছে। আমার চাটার সাথে তাল রেখে পাছা নাড়াতে শুরু করেছে। “আহহহ্… ওহহহ্… উফফফফ্… চাটো তমাল আরো চাটো… খুব ভালো লাগছে তোমার পোঁদ চাটা… ইসসসসসসস্…. কোনোদিন ভাবিনি এ সুখও কেউ দেবে আমাকে… আহহ্ আহহহ্… পাছা চাটলে যে এতো সুখ হয় তাই বা কে জানতো… ওহহহহহহ্ তমাল… তুমি আমার কি করলে গোওওওও…!! ”
বৌদি আবোলতাবোল শিৎকারে ব্যস্ত, সেই ফাঁকে আমি জিভটা সোজা ঠেলে ঢুকিয়ে দিলাম তমা বৌদির পাছার ভিতর। দ্বিধা কাটালেও এতোটা আশা করেনি বৌদি। “উঁইইইইইইইইইইইই…. মাআআআআ.. গোওওওওওও…..!!!” চিৎকার করে উঠলো বৌদি। “ইসসসস্… কি হারামি, জানোয়ার ছেলে রে বাবা… পোঁদে কেউ জিভ ঢোকায় জানি না বাবা !!…. কিন্তু আমি যে পাগল হয়ে যাচ্ছি রে শয়তান!!… নে নে তোর যা খুশি কর… তোর দাসী হয়ে গেছি আমি… যেখানে খুশি জিভ ঢোকা, বাঁড়া ঢোকা, আঙুল ঢোকা কিচ্ছু বলবো না রে… আহহহ্… আহহহহহহ্… উফফ্… সুখ দিতেও জানে বটে ছেলেটা ইসসসস্..!!

পোঁদের ভিতরে জিভটা গোল গোল করে ঘোরাতে চেষ্টা করছি, কিন্তু এতো ভারী পাছা আর গভীর খাঁজ যে আমার জিভ ফুটোর ভিতর বেশি ঢুকছে না। আমি হাত বাড়িয়ে বৌদির একটা মাই ধরে নীচের দিকে টানলাম। বৌদি ইশারা বুঝে শরীরটা আরো নীচু করে পোঁদ ঠেলে দিলো পিছনে,আর পা’দুটো ফাঁক করে দিল। এবার গুদের নিচে আমার পুরো মুখটা ঢুকে গেলো। উফফফফ্ পা ফাঁক করতেই বৌদির গুদের পাগল করা গন্ধ নাকে এসে লাগলো আহহহহ্। আমি এবারে জিভটা ঠেলে যতোটা পারি ঢুকিয়ে দিলাম। ” উমমমমম্…. আহহহহহহ্ আহহহহহ্…. ওহহহহহহ্…!” বৌদি শিৎকার দিয়ে নিজের একটা মাই নিজেই টিপতে লাগলো। কিছুক্ষণ পাছার ভিতর জিভ ঘোরানোর পরে আমি জিভ টা ঢুকিয়ে বের করে জিভ চোদা শুরু করলাম। একই সাথে গুদের আঙুল চোদা। অন্য হাতটা দিয়ে বৌদির পাছা খামচে টিপছি।
বৌদির পক্ষে আর সহ্য করা সম্ভব হলো না। আসল খাবার মুখের সামনেই থাকলে উপোষী গুদ আর কতক্ষণ খিদে বাড়ানো স্টার্টারে খুশি হয়? আহহহ্ আহহহ্ আহহহ্….. জোরে তমাল… আরো জোরে নাড়াও… উফফফফফ্ জিভ টা আরো ভিতরে ঢুকিয়ে দাও পাছার… ইসসস্ ইসস্ উফফফফ্… আরো জোরে গুদ খেঁচো… আহহ্ উফফ্…. পারছি না আমি আর ধরে রাখতে পারছি না… কি যে হচ্ছে আমার শরীরে আহহহহহ্… উফফফ্ উফফফ্ করো করো… ইসসসসসস্…. থেমোনা… জোরে আরো একটু জোরে দাও…. খসবে আমার খসবে উফফফ্ উফফ্ আহহহহ্…. তমাললললল…… উহহহ্ উহহহহ্ উঁইই উঁইই ইঁইইইইইইইইইইইইকককককক্…….!!”
খিঁচুনি উঠে গেলো বৌদির শরীরে। বুঝলাম এবার খসাবে আমার জংলী বিড়াল। এভাবে বসে উঙলি করাতে জোর পাচ্ছিলাম না হাতে। চট করে উঠে দাঁড়িয়ে পোঁদের ফুটোতে বাঁড়ার মুন্ডি ঠেকিয়ে গুঁতো দিতে দিতে গুদে প্রচন্ড গতিতে আঙুল চালালাম আর একটা মাই টিপতে টিপতে বৌদির ঘাড় কামড়ে ধরে চুষতে লাগলাম। চেষ্টা করছি আঙুলটা যতোটা পারি গুদের ভিতরে ঢুকিয়ে ডগা দিয়ে বৌদির জরায়ু মুখটা ছুঁতে। এক সময় টাচ্ করলাম জরায়ুর মুখটা। আর তাতেই কাজ হলো ভয়ানক। প্রায় লাফিয়ে উঠে, ” আহহহহহহহহহহহহহহহ্…. ইঁইইইকককককক…… ওওওওগগগগগ্……. সসসসসসসসসসস্……… উইম ম-ম ম-ম ম-ম ম-ম ম-ম…….!!” শব্দ করে গুঙিয়ে উঠলো শ্রীতমা বৌদি। তার নখ আমার পাছার মাংস কেটে ঢুকে গেলো ভিতরে। গুদ দিয়ে আমার আঙুলটা কামড়ে ধরে পিষতে পিষতে কেঁপে কেঁপে গুদের জল খসিয়ে দিলো বৌদি। মিনিট দুয়েক আমরা ওইভাবেই জোড়া লেগে রইলাম দেওয়ালে ঠেস দিয়ে, যেন সঙ্গমরত দুটো টিকটিকি। তারপর বৌদির শরীরটা শিথিল হয়ে গেলো। এখন শান্ত তমা বৌদি, শুধু আমার বুকের নীচে ছোট্ট চড়ুই পাখির মতো তিরতির করে কাঁপছে আর মুখ দিয়ে উমমমমম… উমমমমম… আহহহহহহহহহহ্…. উমমমমম…. আওয়াজ বেরোচ্ছে মৃদু মৃদু।
আমার দু’হাতের ভিতর এলিয়ে পড়লো তার দেহটা, যেন পায়ে একফোঁটা শক্তি অবশিষ্ট নেই দাঁড়িয়ে থাকার জন্য। আমি শ্রীতমা বৌদিকে পাঁজাকোলা করে তুলে নিলাম। সে ও জড়িয়ে ধরলো আমার গলা নতুন বৌয়ের মতো। বিছানায় এনে শুইয়ে দিলাম, চোখ বুঁজে পড়ে আছে শ্রীতমা। মুখে স্পষ্ট সুখের ছাপ। আমি তাকে শুইয়ে দিয়ে তার মাক্সিটা শরীর থেকে খুলে ফেললাম। এতক্ষণ মাক্সিটা কোমরের কাছে গুটিয়ে রাখা ছিলো। পাছা, গুদ দেখার সুযোগ হলেও পুরো শরীরের ভাস্কর্য দেখার সৌভাগ্য হয়নি। তাছাড়া দুজনেই উত্তেজিত ছিলাম, তাই বিশেষ অঙ্গের প্রতিই নজর ছিলো বেশি। এইবার চোখের সামনে বৌদির উলঙ্গ শরীর!! উফফফফফ্….. কি ফিগার বৌদির। পুরো ফিগার ভালো না গাঢ় ভালো ধন্ধে পড়ে গেলাম। এই জন্যই সে লুকিয়ে রাখে দেহটা ঢোলা কাপড়ের আড়ালে, নাহলে কামুক পুরুষেরা খুবলে খেতে চেষ্টা করতো। মেয়ে বড় হয়েছে, স্বামী ছেড়ে গেছে… এই অবস্থায় এমন কাম উত্তেজক শরীর দেখলে সুযোগ সন্ধানী পুরুষের লাইন পড়ে যাবে,এটা বৌদি জানতো। তাই কখনো টাইট জামা কাপড় পরেনা। এতোদিন সযত্নে লুকিয়ে রেখেছিলো তার ক্ষুধাতুর শরীরটা। কিন্তু এখন আমার সাথে সেক্স চ্যাট করে নতুন করে জেগে ওঠা যৌবনজ্বালা আর বাঁধ মানেনি বৌদির মনের শাসনে। তাই আজ সব লজ্জা, সংস্কার ভুলে শ্রীতমা সরকার (ভৌমিক) আমার শয্যাসঙ্গিনী।
একফোঁটা বাড়তি মেদ নেই বৌদির শরীরে, যা তার শরীরের খাঁজগুলোর তীক্ষ্ণতা কমিয়ে দিতে পারে। আবার কোথাও মেদের ঘাটতিতে লাবন্য কমিয়ে দেয়নি দেহের। মাইদুটো বহুদিন হাত না পড়ায় একদম খাঁড়া আর নিটোল গোলাকার। মাইয়ের উপর বৃত্তটা একটু বড় আর খয়েরী রঙের। মাইদুটো নিয়ে বুকটা বেশ চওড়া। তারপরই যেন শরীরের দুটো পাশ পরস্পর মিলিত হবার জন্য একে অপরের দিকে ছুটতে শুরু করেছে। একটা “V” শেপ তৈরি হয়েছে। কিন্তু নীচ থেকে ভারী মাংসপিন্ডের দুটো তাল এক হয়ে মিলে সেই “V” এর সূচালো অংশটা নিজেদের ভিতরে ঢুকিয়ে নিয়েছে। সরু কোমরের পরেই গুরু নিতম্ব যে কোনো পুরুষকে পাগল করে দেবার জন্য যথেষ্ট। থাইদুটো যেন দুটো মোটা কলাগাছের কান্ড, মসৃণ, পেলব! পায়ের গোছটাও নারীসুলভ। কিন্তু আগেও বলেছি, বৌদির সবচাইতে আকর্ষণীয় জিনিস হলো তার চোখদুটো। প্রতিটা আবেগ এবং আবেদন স্পষ্ট হয়ে ফুটে ওঠে সেখানে।

এইমুহূর্তে সেই চোখদুটো আধখোলা অবস্থায় ঘোরলাগা দৃষ্টিতে দেখছে আমাকে। মুখে দুষ্টুমি হাসি নিয়ে তাকিয়ে আছে তমা বৌদি। তারপর বললো, ” কি এতো দেখছো? বুড়ির শরীর এতো দেখার কি আছে?” আমি বললাম, ” এটা যদি বুড়ির শরীর হয়, তাহলে দেবতারা মুনি ঋষিদের ধ্যান ভাঙাতে আর রম্ভা উর্বশীদের ডাকবে না বৌদি, তোমার চাকরি একেবারে পাকা!”
খিলখিল করে হেসে উঠলো শ্রীতমা। শরীর উঁচু করে আমার গলা জড়িয়ে ধরে কাছে টানলো। তারপর ঠোঁটে একটা চুমু এঁকে দিলো। দশ মিনিট আগের সেই জংলী বিড়ালের চুমু নয় এটা, এটা একটা কৃতজ্ঞতার আবেগ আর অনুভুতি মিশানো চুমু। আমার সারা গায়ে যত্নের সাথে হাত বুলিয়ে দিতে লাগলো বৌদি।
ঘুরতে ঘুরতে তার হাতটা আমার পাছায় পড়লো। নখ বিঁধে কেটে যাওয়া জায়গায় হাত পড়তেই আমার মুখ থেকে অজান্তে “আউচ!” বেরিয়ে এলো। বৌদি বললো, ” কি হলো?” বললাম, ” কিছুনা, একটু আগে একটা জংলী বিল্লি আঁচড়ে দিয়েছে।” সে চট্ করে উঠে বসলো। তারপর আমাকে ঠেলে শুইয়ে দিয়ে একপাশে ঘুরিয়ে কেটে যাওয়া জায়গাটা দেখতে লাগলো।
” ইসসসস্!!… সরি সোনা! আমি বুঝতে পারিনি। কোনো হুঁশ ছিলোনা আমার সেসময়। খুব লেগেছে তোমার?” মুখ নীচু করে বৌদি একটা চুমু খেলো কাটা জায়গায়। আমি আমার ঠোঁট দেখিয়ে বললাম, ” এখানেও লেগেছে!” অদ্ভুত একটা প্রশ্রয়ের হাসি চোখে মেখে বৌদি বললো, ” তাই বুঝি?” তারপর আমার ঠোঁটে চুমু খেলো। আমি গলা দেখিয়ে দিলাম, সেখানেও তার চুমু অনুভব করলাম। বললাম, “আর একটা জায়গা তো ঘষে ঘষে চামড়াই উঠে গেছে….! উফফফ্… জাঁতাকলে আটকা পড়েছিলো বেচারা!” আমি একটা হাত দিয়ে নেতিয়ে যাওয়া বাঁড়াটা উঁচু করে তমাকে দেখালাম। মুহুর্তে তার মুখটা লজ্জায় লাল হয়ে গেলো।
” ইসসসসসসস্!!!!”….. বলে মুখটা অন্য দিকে ঘুরিয়ে নিলো। কয়েক মুহুর্ত পরে আচমকা ঘুরে চকাম্ করে একটা চুমু খেলো আমার বাঁড়ার উপরে। আমার গায়ে কাঁটা দিয়ে উঠলো। বললাম,” বৌদি একটু চুষে দাওনা বাঁড়াটা?” সে বললো,” অ্যাই!…. না.. আমি কোনোদিন মুখে নেইনি ওটা!” আমি একটু আহত হয়েছি বুঝতে পেরে আবার বললো,” অ্যাই?… আচ্ছা মুখে নিলে খারাপ লাগবে না তো? শুনেছি কেমন একটা স্মেল ওখানে! বমি করে ফেলবো না তো?” আমি বললাম, “আজ অবধি কেউ আমার বাঁড়া চুষে বমি করেনি, জানিনা তুমি কি করবে?” শুনে শ্রীতমা বৌদি বাঁড়ার উপর ঝুঁকে পড়লো। একটা হাতে ধরলো বাঁড়াটা। আস্তে আস্তে বাঁড়ার চামড়াটা নীচে নামালো। বাঁড়ার খাঁজে তখনো রস লেগে আছে। মুখটা বাঁড়ার কাছে নিয়ে চুপ করে আছে বৌদি। মনে হয় দূর থেকে বাঁড়ার গন্ধটা পরখ করে দেখছে মুখে নিতে পারবে কি না? তারপর মুখটা তুলে আমার চোখের দিকে তাকালো। মুখে হাসি লেগে আছে। বুঝলাম গন্ধটা তার খুব খারাপ লাগেনি। আমার চোখ থেকে চোখ না সরিয়েই মুখ নীচু করে বাঁড়ার মাথাটা মুখে ঢুকিয়ে নিলো….. তারপর চুষতে শুরু করলো….!
প্রথমে আস্তে আস্তে, তারপর জোরে জোরে চুষতে শুরু করলো বৌদি আমার বাঁড়াটা। মুখের ভিতর প্রায় অর্ধেক বাঁড়া ঢুকিয়ে চুষছে বৌদি। সেক্স জিনিসটা বড় অদ্ভুত, কিছুই আগে থেকে শেখার দরকার হয়না। পাঁচ মিনিটের ভিতর শ্রীতমা বৌদি একদম পাক্কা প্রফেশনালদের মতো বাঁড়া চুষতে শুরু করলো। চোঁ চোঁ করে বাঁড়াটা চুষছে আর হালকা হাতে বাঁড়ার চামড়া উপর নীচে করছে। আমার বাঁড়া ততক্ষণে আবার ঠাঁটিয়ে গেছে। এবার আমার ফুলে ওঠা মোটা বাঁড়া বৌদির মুখে নিয়ে চুষতে কষ্ট হচ্ছে। তবু সে চুষেই চলেছে। আমি তার মাথাটা ধরে বাঁড়া থেকে মুখটা সরাতে গেলাম, সে ঝটকা দিয়ে আমার হাতটা সরিয়ে আরো জোরে চুষে যেতে লাগলো, যেন আমি কোনো বাচ্চার মুখ থেকে ললিপপ সরিয়ে নিতে গেছিলাম!

এর আগে আমি অনেকের সাথেই শুয়েছি। তারা সবাই হয় আগেই কাউকে দিয়ে চুদিয়ে পাকা ঝানু হয়ে গেছে নয়তো থ্রি-এক্স দেখে দেখে এক্সপার্ট হয়ে উঠেছিল। এই প্রথম কাউকে পেলাম, যে এক মেয়ের মা, একদা বিবাহিত, কিন্তু ভীষনভাবে রক্ষণশীলা ছিলো আজ পর্যন্ত। তার ভিতরে যৌনক্ষুধা পাহাড় প্রমাণ, কিন্তু সেটা নিয়ন্ত্রণ করে রেখেছিলো এতোদিন। তাই তার সাথে অবৈধ সেক্স করতে গিয়েও তাকে মাগী বা খানকি টাইপ একবারও মনে হচ্ছে না,বরং দারুণ একটা ভালোলাগা, ভালোবাসা তৈরি হচ্ছে মনে মনে বৌদির প্রতি।
ওদিকে বৌদির বাঁড়া চোষা যেন শেষই হচ্ছে না। হঠাৎ কি মধু পেলো রে বাবা! আমি ইয়ার্কি মেরে জিজ্ঞেস করলাম, ” কি গো বৌদি? বলছিলে যে বমি করে ফেলবে? আর এখন তো চুষে রস বের করে দু ইঞ্চি রোগা করে দিলে বাঁড়া?” বৌদি কথাটা শুনে বাঁড়া থেকে মুখ তুলে বললো,” থামো তো বাপু! খেতে দাও ভালো করে। খেয়েছি নাকি আগে যে জানবো বাঁড়া চুষলে শরীরে এতো উত্তজনা হয়? উফফফ্.. যতো চুষছি ততো আরও চুষতে ইচ্ছা করছে। গন্ধটাতো পাগল করে দিচ্ছে তমাল। ইসসসসস্.. ভাগ্যিস তোমার সাথে আলাপ হয়েছিলো! নাহলে সেক্সের যে এতো কায়দা আছে জানাই হতো না। তোড়ার বাবা তো এসব করেইনি কোনদিন। জানো সে কোনোদিন আমার গুদেই মুখ দেয়নি, বাঁড়া চুষতেও বলেনি। এমনকি একদিন বাথরুমে রডের উপর ভুল করে প্যান্টি রেখে এসেছিলাম বলে মুখ করেছিলো আমাকে। রাতে আসতো, ইচ্ছা হলে দু একটা চুমু খেতে, আর গুদে বাঁড়া ঢুকিয়ে চুদতে শুরু করতো। তারপর পাঁচ সাত মিনিট পরে মাল ফেলে ঘুমিয়ে পড়তো। আমার খসলো কি না খোঁজও নিতো না। সেই জন্যই ভাবতাম এগুলো খুব খারাপ। কিন্তু তুমি আমাকে স্বর্গসুখ দিলে তমাল। শেখালে সেক্স এর সময় সব কিছুই দারুণ লাগে। বাঁড়া চুষতে চুষতে তো আমারই ভিজে যাচ্ছে আহহহহহহহহহহ্…!” বলেই আবার মুখে নিয়ে চুষতে শুরু করলো বাঁড়াটা।
একসময় তার বাঁড়া চোষা থামলো। ততোক্ষণে বাঁড়ার গোড়ায় ছোটখাটো একটা পুকুর হয়ে গেছে বৌদির লালা জমে জমে। বিপরীত লিঙ্গের যৌনাঙ্গের গন্ধ সব সময়ই কাম উত্তেজনা বাড়ায়, তাই বৌদিও আবার জেগে উঠেছে। তার মুখের লাল রঙ আর ঘোর লাগা চোখ দেখেই বুঝতে পারলাম। জংলী বিড়াল ফিরে আসছে……!
আমি এবার বৌদিকে চিৎ করে শুইয়ে দিলাম। তার কপালে একটা চুমু দিয়ে তার নীচের ঠোঁটটা মুখে নিয়ে চুষতে শুরু করলাম। সে ও প্রায় সাথে সাথে সাড়া দিলো। আমার একটা হাত ততোক্ষণে চলে গেছে তার মাইয়ের উপর। আলতো করে কচলাতে শুরু করলাম মাইদুটো পালা করে। বৌদির নিঃশ্বাস আবার দ্রুত হয়ে যাচ্ছে। আধবোজা চোখে সে উপভোগ করছে আমার যৌন খেলা। আমি ঠোঁট ছেড়ে মুখটা মাইয়ের উপর নিয়ে এলাম। কিছুক্ষণ চাটলাম তার অজন্তার মুর্তির মতো মাইদুটো।
তারপর একটা মাই মুখে নিয়ে চুষতে শুরু করলাম। “উমমমমমম…… মমমম… আহহহহহহ্….! ” শিৎকার বেরিয়ে এলো বৌদির গলা থেকে। আমার মাথাটা মাইয়ে চেপে ধরে পিঠ উঁচু করে মাইটা আরো গুঁজে দিলো আমার মুখে। আমি একবার ডান একবার বাদিকের মাই চুষতে লাগলাম। থাইয়ে আমার হাত পড়তেই সে পা’দুটো ফাঁক করে দিলো। আমি থাইয়ের ভিতরের অংশে আঁচড় কাটছি আর মাই চুষছি। আস্তে আস্তে হাতটা গুদের দিকে নিয়ে যাচ্ছি। থাই সহ বৌদির গুদের পেশিগুলো কেঁপে কেঁপে উঠছে। গরম ভাপ বেরোতে শুরু করেছে গুদ থেকে আবার।
আমি মাই থেকে সরে পেট চাটতে শুরু করলাম। আরও নীচের দিকে নামছি। সুড়ঙ্গের মতো গভীর নাভিটায় জিভ ঢুকিয়ে দিলাম।” ইসসসসসস্…. উফফফফফফফ্…!”.. মোচড় খেলো তমার শরীর। তলপেট আর গুদের মাঝের ঢালু অংশটা চাটলাম কিছুক্ষণ। বৌদির ছটফটানি আরও বাড়ছে। এরপর আমি মুখটা নিয়ে গেলাম তার গুদের উপর। পাগল করা গন্ধ পাচ্ছি গুদের। টাচ্ না করে বৌদির গুদটা শুঁকছি আমি। বৌদি পা’দুটো আরও মেলে দিলো। আমি মুখ চেপে ধরলাম গুদে।
“ওওওওককককককক্…… উহহহহহহহহহহ্……….. ইসসস্….. ইসসসস্….. ইসসসসসসস্….!!!! ” দু’পা আমার কাঁধে তুলে মাথাটা গুদে চেপে ধরলো বৌদি আর একই সঙ্গে একটা হাত দিয়ে আমার মাথাটা ঠেলে সরিয়ে দিতে চাইলো। বুঝলাম দ্বিতীয়টা গুদে আমার খরখরে জিভের ঘষা সহ্য করতে না পারার রিফ্লেক্স অ্যাকশন। আমি জোর করে মুখটা গুদে চেপে রেখে জিভ চালাতে লাগলাম। কয়েক মিনিটের মধ্যে বৌদি গুদ পুরো মেলে ধরলো। এবার আর ঠেলছে না, বরং দুহাতে চুলের মুঠি ধরে আমার মুখটা যেন গুদে ঢুকিয়ে দিতে চাইছে। আমিও গুদের দুই ঠোঁটের ভিতর ছুরি চালাবার মতো করে জিভ চালাতে লাগলাম।
“আহহহহহ্…. ওহহহহহ্ তমাল… ভালো লাগছে…. দারুণ ভালো লাগছে…. চাটো… আরো চাটো… আরো চেটে দাও গুদটা..!!”… তমা হিসহিস করে বললো। আমিও আমার অভিজ্ঞতা কাজে লাগিয়ে বৌদিকে পাগল করে তুলতে লাগলাম। চোদার আগে লাস্ট দিনের সেক্স চ্যাট করা বৌদিকে চাই আমি, যে লজ্জা ভুলে খিস্তিও করতে পারে।
জিভটা আস্তে আস্তে ঠেলে গুদের ভিতর ঢুকিয়ে দিলাম। এপাশ ওপাশ করে নাড়াচ্ছি। গুদের ভিতরের দেওয়ালগুলো চেটে দিচ্ছি। কিন্তু অনেকদিন আচোদা গুদে এতো বেশি স্প্যাজম হচ্ছে যে ভালো করে জিভ ঘোরাতে পারছি না। তখন জিভটা শুধু ঢোকাতে বের করতে লাগলাম। আর নাক দিয়ে ক্লিটটা জোরে জোরে ঘষতে থাকলাম।
শ্রীতমা বৌদি কেঁপে উঠলো এবার। ” উহহহহহহ্… কি হারামি ছেলেরে তুই…. এতো কায়দা কোথায় শিখলি রে…. আমি কিন্তু মরেই যাবো বলে দিলাম… চাট্ চাট্ আমার গুদটা চাট্ ছোড়া… জিভ চোদা দে আমার গুদে উফফফফফ্… চেটে চেটে ফর্সা করে দে গুদটা!” মুখে এইসব বলছে আর কোমর তুলে গুদ দিয়ে আমার মুখে ঠাপ মারছে তমা। আমি তখন একটা আঙুল দিয়ে বৌদির পোঁদের ফুটোটা ঘষতে লাগলাম। একটু একটু করে আঙুলটা ইঞ্চি তিনেক ঢুকিয়ে দিলাম পোঁদে…
তমার বৌদির শরীর বিছানা ছেড়ে শূন্যে উঠে পড়লো। ধনুকের মতো বেঁকে গেলো দেহটা। মুখে বললো,” আহহহহ্… আহহহহ্… উহহহহহ্… হারামি ছেলে আর কতো জ্বালাবি… দে না রে এবার ভরে… তোর বাঁশের মতো বাঁড়াটা এবার ঢুকিয়ে দে আমার উপোষী গুদে!” কতোদিন চোদন খাইনি রে তমাল!! আর জ্বালাসনা আমাকে… তোর পায়ে পড়ি রে… দে না একবার চুদে আহহহহহহহহহহ্… এই শ্রীতমা তোর কেনা দাসী হয়ে থাকবে আজ থেকে… যখন ইচ্ছা তার ক্ষুধার্ত শরীর নিয়ে যেমন খুশি খেলিস… কিন্তু এখন আমায় চুদে দে প্লিজ… নাহলে সত্যিই আমি মরে যাবো…. ওহহহ্… উফফফফফ্…. উফফফফ্…. আহহহহহহহ্….!
আমিও ভেবে দেখলাম এতো বছর কাম- বঞ্চিত এক মহিলাকে আর বেশি উত্তেজিত করা অমানবিকতার পর্যায়ে পড়ে। তাই বৌদিকে চিৎ করে শুইয়ে দিয়ে দুটো পা দুদিকে ফাঁক করে দিলাম। তারপর দু’পায়ের মাঝে হাঁটু মুড়ে বসে আমার সাড়ে সাত ইঞ্চি বাঁড়াটা গুদে সেট করলাম। গুদের ফাটলে বাঁড়াটা ভালো করে ঘষে নিলাম, যাতে গুদের রস মেখে বাঁড়াটা পিচ্ছিল হয়। কিন্তু বৌদি সেটাকে ভাবলো আমি তাকে আরো টিজ করছি….।
“শালা…. বোকাচোদা… ঢ্যামনা…. কুত্তা কোথাকার!! বলছি চোদন দিতে, উনি এখনো খেলে যাচ্ছে! ঢোকা শালা হারামি…. নাহলে তোকে আমি খুন করবো এবার… ” রীতিমতো রেগে গেলো বৌদি। আমি বললাম, “ঠিক আছে তমা রাণী, এই নাও ঢোকাচ্ছি তোমার গুদে আমার বাঁড়া……!!!! বলেই এক ঠাপে ঢুকিয়ে দিলাম পুরো বাঁড়াটা বৌদির রস ভরা গুদের ভিতর!
“ওওওওগগগগগকককককক্…..!!!!!!!!” দম আটকে যাবার মতো আওয়াজ বেরোলো বৌদির গলা দিয়ে। সে ভেবেছিলো যে সে যেহেতু ভার্জিন না, তাই বাঁড়া গুদে নিতে কোনো অসুবিধা হবে না। কিন্তু অনেক বছর না চুদিয়ে বৌদির গুদটা প্রায় কুমারী মেয়েদের আচোদা গুদের মতো টাইট হয়ে গেছে। আমি পুরো বাঁড়া তার গুদে ঠেসে দিয়ে তার বুকের উপর শুয়ে পড়লাম। আর তার নীচের ঠোঁটটা চুষতে শুরু করলাম। বৌদি প্রাথমিক ধাক্কাটা সামলে নিয়ে একটু নড়ে উঠলো। মুখ হাঁ করে আটকে রাখা দমটা ছাড়লো। আমি তখন গুঁতো দিয়ে দিয়ে ঘষা ঠাপ শুরু করলাম। গুঁতো গুলো সোজা তমার জরায়ু মুখে গিয়ে লাগছিলো।
” উহহহহহ্… আহহহহহহ্….. আহহহহহ্… চোদ চোদ.. চোদ আমাকে চোদ…. কি সুখ যে দিচ্ছিস রে তমাল… উফফফ্ কত্তোদিন পরে যেন আমার নারী জীবন ধন্য হলো… আবার আমাকে পূর্ণ করে দে সোনা… জোরে জোরে কর প্লিজ…. জোরে মার গুদটা..আহহহহহ্…!!! … বৌদি অনুরোধ করলো আমাকে। আমি কোমর তুলে ঠাপ দেওয়া শুরু করলাম। আস্তে করে বাঁড়াটা মুন্ডি পর্যন্ত টেনে বের করে এক ধাক্কায় গেঁথে দিচ্ছি ভিতরে। প্রতি ঠাপে তমার মুখ দিয়ে উকক্ উকক্ করে বাতাস বেরিয়ে যাচ্ছে। আস্তে আস্তে গতি বাড়াচ্ছি চোদার। গুদটা রসে ভর্তি হয়ে ছিলো তাই পুচুৎ পুচুৎ.. ফচ্ ফচ্… ফচাৎ ফচাৎ আওয়াজ হচ্ছে ঠাপের সাথে সাথে। সারাঘরে চোদাচুদির সঙ্গীত ছড়িয়ে অবিরাম চুদে চললাম আমি।
“ছিঁড়ে ফেল…আমার গুদটা ফাটিয়ে দে… আমার জ্বালা মিটিয়ে দে… আহহহ্… আহহহ্… হ্যাঁ… হ্যাঁ… আরো জোরে… ঢোকা ঢোকা… জোরেএএএএ… উফফফ্ উফফফফফ্…. আহহহহহ্…. চোদ রে শালা… আমাকে আজ চুদে চুদে রেন্ডি বানিয়ে দে… পারছি না.. আমি আর পারছি না…. আমার খসবে… আবার আমার গুদের জল খসবে রেএএএএএ…. উউউউউউউ….. আআআআআআআ….. ইককক… ইইইইইইইককককককককক্…..” আবোলতাবোল বলতে বলতে বৌদি গুদের জল খসিয়ে দিলো।
কিন্তু আমি তখন চরম অবস্থায় রয়েছি। এখন আমার তমা’কে দেখার সময় নেই। গায়ে যতো জোর আছে সব দিয়ে গাদন দিচ্ছি শ্রীতমা বৌদির গুদে। বাঁড়াটা শুধু ঢুকছে বেরোচ্ছে… আর পকাৎ ফচ্… পকাৎ ফচ্ আওয়াজ হচ্ছে সারা ঘরে। অজ্ঞানের মতো চোখ বুঁজে পড়ে আছে তমা। ঠাপের ধাক্কায় তার মাই দুটো থরথর করে কাঁপছে। আমি সেদুটো দুহাতে মুঠো করে ধরে চটকাতে চটকাতে চুদে চলেছি। একটু পরে চোখ মেলে তাকিয়ে হাসলো তমা।
আমি এবার তাকে তুলে হামাগুড়ি করে উপুর করে দিলাম। বৌদি বুঝলো আমি কি চাই… সঙ্গে সঙ্গে মুখটা বিছানায় চেপে ধরে পাছাটা উঁচু করে দিলো। আমি পিছনে গিয়ে বাঁড়াটা গুদে ঢুকিয়ে চুদতে শুরু করলাম। শ্রীতমা বৌদির মতো পাছা যাদের একমাত্র তাদের জন্যই ডগী পজিশনটা তৈরি হয়েছিলো বোধহয়। ঠাপ দিচ্ছি, বাঁড়া গুদের ঠোঁট ফাঁক করে গেঁথে যাচ্ছে, আর বিচিদুটো দুলে দুলে ক্লিটে ধাক্কা মারছে, আর তমার থলথলে পাছার তাল দুটো আমার তলপেটে ঘষে যাচ্ছে। আমি যেন পাগল হয়ে গেলাম। দু’হাতে ওর পাছা চটকে লাল করে দিতে দিতে কুত্তা চোদন দিয়ে চলেছি বৌদিকে।

এবার ফচাৎ ফচাৎ ফচ্ ফচ্ আওয়াজের সাথে থপ্ থপ্ থপ্ থপ্ আওয়াজও যোগ হলো। আমি যে স্পিডে চুদছি, তাতে কুমারী গুদ হলে ছাল চামড়া উঠে যেতো। লাগাতার চোদন ঠাপ খেতে খতে তমা আবার গরম হয়ে গেলো। আমিও কামে পাগল হয়ে কি বলে যেতে লাগলাম নিজেই জানিনা…. ” আহহহহ্ আহহহ্ কি গুদ রে তোর তমা…. চুদে এতো সুখ অনেকদিন পাইনি…. পাছাটাও যা বানিয়েছিস, দেখলেই মাল ধরে রাখা কঠিন। উফফফ্ নে নে গুদ ফাঁক করে আমার চোদন খা। ওহহহহ্ চুদে চুদে তোর গুদটা ফাটিয়ে দেবো আমি আহহহ্ আহহহ্ ওহহহ্….. উফফফফফ্ আসছে রে আমার মাল আসছে…. কোথায় নিবি আমার মাল বল উহহহহহহহহহহ্…..!”

“হ্যাঁ রে শালা… চোদ চোদ… চুদে চুদে তুই আজ আমাকে মেরে ফেল শালা বোকাচোদা… উহহ্ উহহহহ্ রোজ চুদবি আমাকে… যখন ইচ্ছা চুদবি… ঢাল ঢাল… যেখানে ইচ্ছা ঢাল তোর মাল আহহহহহ্… দে দে তোর মালটা আমার গুদে ভরে দে… প্রথমবার মালটা আমি গুদের ভিতরে চাই…. গুদে গরম মাল পড়ার অনুভুতিটা ভুলে গেছি আমি… তোর মাল ঢেলে সেটা আবার মনে করিয়ে দে… চোদ চোদ… আরো জোরে চুদে ঢাল তোর মাল…. আহহহহহহহহহ্….. উফফফ্.. ওহহহহহহহহহহহহ্…. ইইকককক্… ওওওওগগগ্….”

বাড়াতে গুদের কামড়ই বলে দিলো তমার আবার খসলো। আমিও এবার ক্লান্ত হয়ে গেছি। আর ধরে রাখতে পারছি না মাল। প্রচন্ড গতিতে দশ বারোটা ঠাপ দিতেই গলগল করে ছিটকে তমার গুদের একদম ভিতরে পড়তে লাগলো আমার মাল। সেই মাল পড়ার স্পর্শে তমা শিউরে উঠলো কয়েকবার! দুজনে সুখের সাগরে ভাসতে ভাসতে জড়াজড়ি করে পড়ে রইলাম বহুক্ষন। কখন জানিনা একটু ঘুমিয়ে পড়েছিলাম।
তমা আমার বুকের নীচ থেকে বেরিয়ে বাথরুমে যাবার সময় ঘুমটা ভেঙে গেলো। ঘড়ি দেখে অবাক হলাম, মাত্র চল্লিশ মিনিট ঘুমিয়েছি। শ্রীতমা বৌদি বাথরুম থেকে এসে জিজ্ঞেস করলো, ” কফি খাবে তমাল?” আমি বললাম, “এখন কফি? এই রাতে? ঘুম আসবে না তো?” শ্রীতমা মুচকি হেসে চোখ মেরে বললো, সেই জন্যই তো কফি খাবো, তুমি ঘুমাতে চাও বুঝি আজ রাতে!!?”

………………… এর পরে অনেক লম্বা একটা অধ্যায় কেটেছে আমার আর শ্রীতমা বৌদির ভিতর। যতোদিন আমি ওই শহরে ছিলাম, আমাদের নিয়মিত শারীরিক সম্পর্ক হতো। সেগুলো বিস্তারিত বলতে গেলে এরকম দশটা গল্পেও কুলাবে না। আর চোদাচুদির অনুভুতি যতোটা সুখের বিবরণ কিন্তু কিছুটা হলেও একঘেয়ে। তাই একই চরিত্র নিয়ে একাধিক গল্প আপনাদের বিরক্তি উৎপাদন করতে পারে। আবার কখনো চলে আসবো আপনাদের কাছে আমার অন্য কোনো চোদন-খেলার ধারাবিবরণী নিয়ে….!

শুধু একটা কথা জানাই, সেদিনের ওই আনন্দের মুহুর্তের পরে তমা বৌদি আমাকে একটা অনুরোধ করেছিলো। বলেছিলো, ” দেখো তমাল, আমি স্বামী পরিত্যক্তা, তবুও আমার আর নতুন করে কিছু পাবার নেই। তোমার সাথে লুকিয়ে সেক্স করলাম, আবার করবো, বারবার করবো, কিন্তু তুমি আমাকে কথা দাও যে তুমি তোড়াকে এর সাথে জড়াবে না। তোড়া সদ্য যুবতী, সামনে ওর সুন্দর ভবিষ্যৎ। সে তার জীবন নিজের মতো করে তৈরী করে নিক। তুমি তাকে নষ্ট কোরোনা প্লিজ। কারণ আমি বুঝেছি তুমি চাইলে কি অনায়াসে তাকে জড়িয়ে ফেলতে পারো, কিন্তু তুমি আমাকে কথা দাও, তা তুমি করবে না?” আমি কথা দিয়েছিলাম শ্রীতমা বৌদিকে, আর সেই কথা রেখেছিলামও আমি।
★★★(সমাপ্ত)★★★

Post Views: 1

Tags: গল্প=০৩৫ সব চরিত্র কাল্পনিক – মধুর যৌনতা Choti Golpo, গল্প=০৩৫ সব চরিত্র কাল্পনিক – মধুর যৌনতা Story, গল্প=০৩৫ সব চরিত্র কাল্পনিক – মধুর যৌনতা Bangla Choti Kahini, গল্প=০৩৫ সব চরিত্র কাল্পনিক – মধুর যৌনতা Sex Golpo, গল্প=০৩৫ সব চরিত্র কাল্পনিক – মধুর যৌনতা চোদন কাহিনী, গল্প=০৩৫ সব চরিত্র কাল্পনিক – মধুর যৌনতা বাংলা চটি গল্প, গল্প=০৩৫ সব চরিত্র কাল্পনিক – মধুর যৌনতা Chodachudir golpo, গল্প=০৩৫ সব চরিত্র কাল্পনিক – মধুর যৌনতা Bengali Sex Stories, গল্প=০৩৫ সব চরিত্র কাল্পনিক – মধুর যৌনতা sex photos images video clips.

  মা আমার সাথে তার ভোদা হার্ড fuck

Leave a Reply