গল্প=৪০৬ স্বামী ছেলের সাথে আমায় চুদলো

Bangla Choti Golpo

গল্প=৪০৬

❝স্বামী ছেলের সাথে আমায় চুদলো❞
by samaira_sharma_
—————————–

আমার নাম সামাইরা বস সার্মা। বয়স ৩৮ দুধে আলতা গায়ের রং। ফিগার ৩৮-৩০-৪৪ ও ৫’৭” লম্বা এবং আমার দুধ এবং পাছা ভোদা সব ই বাইরের দেশের মেয়েদের মতো লালচে গোলাপি। লন্ডনে জন্ম কলকাতাকে বড় হয়েছি। খুব তাড়াতাড়ি বিয়ে হয়ে যায় কারণ নাকি আমার গ্রহে কি না কি সমস্যা ছিল । তাই খুব জলদি জলদি একটি খ্রিষ্টান ছেলের সাথে আমার বিয়ে দেয়া হয় ।

স্বামীর নাম কৌশিক বয়স ৪৩ একজন ব্রিলিয়ান্ট সফটওয়্যার ইঞ্জিনিয়ার হাঙ্গারিতে মাল্টিন্যাশনাল কোম্পানিতে জব করে। বেতন প্রায় ২.৫-৩ লাখ টাকা মাসে। তাই আমি আর জবের টেনশন নি নাই। আমি পড়াশোনাতে ভালো থাকলেও তাড়াতাড়ি বিয়ের জন্য শেষ করতে পারি নাই আর বিয়ে এক বছরের মধ্যে বাচ্চা হয়ে যাওয়াই আর পড়াশোনা করি ও নাই। কৌশিক বিয়ের ৫ বছর পর হাঙ্গারি চলে যায় প্রথমে দিরে করে আসতো তারপর ৩-৬ মাস পরপর ২ সপ্তাহের ছুটিতে আসতো আমাদের সংসার ভালো যাচ্ছিল। আলাদা ফ্লাটে থাকি একটা ছেলে পড়াশোনায় ভালো স্কুলের টপ স্টুডেন্টের মধ্যে একজন নাম রাঘব সার্মা ডাকনাম রিপু বয়স ১৮ সুসাস্থ্যবান ছেলে।

আমাদের তাড়াতাড়ি বাচ্চা নেওয়ার কোনো ইচ্ছা ছিল না কিন্তু হানিমুনে গিয়ে কৌশিক আমাকে কনডম বাদেই চুদতো কারণ ওর নাকি ঐসব পরে আমাকে চুদতে ভালো লাগছিল না। তাই হুট করে বেবি হয়ে যায়। তার ১ বছর পর রেগে আমার জরায়ু কেটে দেয় এক অপারেশনের মাধ্যমে যেন আমার আর বেবি না হয় এবং কনডম ছাড়াই আমার সাথে সেক্স করতে পারে। অন্যথায় আমরা বাসায় ও খুব ফ্রিলি চলাফেরা করতাম এক ফ্লাটে তিনজন বাবা মা ছেলে আর কিভাবেই থাকবো। কৌশিক রিপুর সামনে আমাকে কিস করতো মাঝে মাঝে দুধ ও টিপে দিত । আমিও ছেলেকে গোসল করিয়েছি। দেখরাম ছেলের বাড়া আসতে আসতে বড় হচ্ছে কিন্তু কখন ও ভাবতেও পারি নাই এই ছেলের সাথে আমি একদিন যৌন মিলনে লিপ্ত হবো।

এইবার আসি আসল ঘটনা ২২ আগস্ট রাতে আমি আর কৌশিক খুব সেক্সে মেতে উঠেছি ২৯ আগস্ট ফ্লাইট ছুটি শেষ চলে যাবে তাই ক দিন খুব মজা করে সেক্স করছি কিন্তু আজ আমাদের রুম লক করতে মনে নেই আর আমি সেক্সের সময় অনেক আর ধরে আওয়াজ করি। তো রাত বেশি না ১১.৩০-১২ বাজে হয়তো আমরা সেক্সে মেতে উঠেছি খুব মজা করে আমাদের গায়ে দুজনের কারোর এক ফোটা কাপড় নেই । আমার চিল্লানোর শব্দে রিপুর ঘুম ভেঙে যায় আর ভাবে আমি হয়তো অসুস্থ তাই ঐভাবে আওয়াজ করছি। নিজের রুম থেকে দৌড় দিয়ে আমাদের রুমের দরজা খোলা পেয়ে হঠাৎ করে ডুকে বলে মা কি হয়েছে তোমার কি হয়েছে আওয়াজ করছো কেন এইভাবে।
আমি আর কৌশিক হতভম্ব হয়ে আটকে যায় নিজেদের শরীর ডাকার কোনো রকম চেষ্টা করি আর আমি আমার মুখ ডেকে বলি নাথিং মাই লাভ আই এম ওকে। তখন রিপু বলে তাহলে আওয়াজ করছিলে কেন এতো জোরে আর তোমরা দুজন নেক্টু কেন বলে হাসতে শুরু করে আর জিজ্ঞাসা করে আমরা উলঙ্গ কেন? আমি কোনো কিছুর জবাবের মুডে ছিলাম না । আমি শক খেয়ে মাথা নিচ করে রাখি তখন কৌশিক তাকে ঐ অবস্থা তেই রিপুকে নিয়ে আমাদের মাঝে বসিয়ে সব কিছু খুলে বলে সেক্স সম্পর্কে কেন করতে হয় কিভাবে করতে করলে কি হয় না করলে কি হয়। এইসব শুনে রিপুর ৬” বাড়া দাড়িয়ে পরে এইটা কৌশিক লক্ষ্য করে তারপর বলে রিপু দেখো তোমার ও একদিন করতে হবে তার থেকে এক কাজ কর আজ থেকেই শুরু কর কি বলো সেম (আমি) আমাকে প্রশ্ন করে তখন বলি কি মানে কি বলছো কৌশিক নিজে রিপুর সর্টস টা খুলে দেই আর বলে এই দিকে আসো ছেলে বাড়ারা ভালো করে চুসে দাও তো । আমি কি করবো বুঝতে পারছিলাম না আমি কৌশিকের কথা মতো রিপুর বাড়া ২ মিনিট চুসার সাথে সাথে বাড়া দিয়ে রস বেরিয়ে পরে পরে কৌশিক রিপুকে বলে তোমার মায়ের উপরে চড়ে উঠে রিপু বলে কিভাবে । তখন কৌশিক নিজে একবার আমার উপর চলে আমাকে ৩-৪ ঠাপ দেই আর বলে এইভাবে চোদো । তারপর রিপু আমার উপর চড়ে বসলে কৌশিক নিজের হাত দিয়ে রিপুর বাড়া আমার গুদে ছেট করে দেই আর রিপু কিছু সময় চোদর পর ই গলগল করে মাল গুদের মধ্যে দিয়ে দেই আর আমার জরায়ু কাটা তাই কোনো সমস্যা হবে না তারপর রিপু প্রথম বার অনেক মজা পাই কিন্তু ক্লান্ত হয়ে শুয়ে পরে আমাকে কৌশিক চুদে তিনজন একসাথে ভোদায় মাল নিয়েই ঘুমিয়ে যায়। তারপর থেকে শুরু হয় আসল খেলা।

আমি আর কৌশিক মিলে ছেলেকে সেক্স শিখায় বিভিন্ন ভিডিও দেখিয়ে আমি ওর বাড়ার মাল খায় ওর আমার ভোদা চেটে দেয় রস খায় পোদ চেটে দেয় । আর রেগুলার ২ জন মিলে আমাকে চুদতে শুরু করে । তারপর কৌশিক চলে যাওয়ার আগের দিন কৌশিকের উপর আমি কৌশিকের ৭” বাড়া আমার গুদে আর ছেলে ৬” বাড়া পদে এইটা আমার জীবনের সব থেকে সেরা চোদা । তারপর কৌশিক চলে যায় ২ মাস মতো চলছে আমাদের সেক্স জীবন কেউ জানে না আমাদের জীবন সম্পর্কে । আমরা সুখে আসি।

এবং এটি একটি সত্য ঘটনা এবং ঘটছে । আমি মা হয়ে বলছি নিজের স্বামীর থেকে ছেলের বাড়া গুদে গেলে স্বর্গীয় সুখ অনুভব করা যায়। এই না যে কৌশিক চুদতে পারে না কৌশিক রিপুর থেকে ভালো চুদে কিন্তু নিজের পেটে ধরে যে ছেলেকে জন্ম দিয়েছি তার বাড়ার স্বাদ কেমনটা একান্ত মনে হয় । ছেলে এখন ক্লাস ৯ এ স্কুল জীবন শেষ হলে আমি আর রিপু ও ওর বাবার কাছে চলে যাব পারমানেন্ট ।

★★★ (সমাপ্ত) ★★★

Post Views: 2

Tags: গল্প=৪০৬ স্বামী ছেলের সাথে আমায় চুদলো Choti Golpo, গল্প=৪০৬ স্বামী ছেলের সাথে আমায় চুদলো Story, গল্প=৪০৬ স্বামী ছেলের সাথে আমায় চুদলো Bangla Choti Kahini, গল্প=৪০৬ স্বামী ছেলের সাথে আমায় চুদলো Sex Golpo, গল্প=৪০৬ স্বামী ছেলের সাথে আমায় চুদলো চোদন কাহিনী, গল্প=৪০৬ স্বামী ছেলের সাথে আমায় চুদলো বাংলা চটি গল্প, গল্প=৪০৬ স্বামী ছেলের সাথে আমায় চুদলো Chodachudir golpo, গল্প=৪০৬ স্বামী ছেলের সাথে আমায় চুদলো Bengali Sex Stories, গল্প=৪০৬ স্বামী ছেলের সাথে আমায় চুদলো sex photos images video clips.

  কমিউনিটি সার্ভিস [৬]

Leave a Reply