চুদে চুদেই দিন কেটে গেল – দুই | BanglaChotikahini

Bangla Choti Golpo

পরদিন প্রভাতে সৈকত যেতেই কমলকলি বলল,
-জমিদারগিন্নি তলব করেছেন।
রতিলীলা শেষ করে সৈকতকে নিয়ে জমিদারবাড়ি চলল কমলকলি। জমিদারি না থাকলেও কলকাতায় বিরাট ব্যবসা। জমিদার পরিবারের জৌলুস তাই কমেনি। জমিদারগিন্নি ওদের অপেক্ষাতেই ছিলেন। দু’জনকে নিভৃতে নিয়ে গেলেন।
-আমার পুত্রবধূ মহুয়া দিন তিনেক হল কলকাতা থেকে এসেছে। আরও দিন দুই থাকবে। প্রত্যহ দু’-তিন বার সঙ্গমে অভ্যস্ত। কিন্তু এখানে স্বামী নেই, কোনও সঙ্গীও নেই। প্রবল কামতাড়নায় অস্থির হয়ে পড়েছে মহুয়া। জমিদারবাড়ি বা গ্রামের কারও সঙ্গে ওর সম্ভোগের ব্যবস্থাও করা যাবে না পরিবারের মর্যাদার কথা ভেবে। কমলকলির কাছে তোমার রতিলীলা সম্পর্কে অবগত হয়েছি। তুমি কি ওর কামক্ষুধা মেটাতে সম্মত?
কমলকলির দিকে তাকাতেই সম্মতিসূচক সাড়া দিল।
-আমি সম্মত।
-তুমি একটু অপেক্ষা করো। মহুয়া প্রস্তুত কিনা দেখি।
জমিদারগিন্নি অন্দরে গেলেন।
-তুমি মহুয়ার মধু পানে মত্ত হও, প্রিয়ে। আমি আসি। কাল আরও বেশি সম্ভোগসুখের আশায় রইলাম।
বিদায় নিল কমলকলি।

খানিকক্ষণ পরে আমাকে অন্দরের এক কক্ষে নিয়ে গেলেন জমিদারগিন্নি। সদ্যস্নাত জমিদারবাড়ির বধূর পরণে রাত্রিকালীন পোশাক। দেহের অধিকাংশ অংশই অনাবৃত। কলকাতার মেয়ে। দৃষ্টিতে লাজুকতা নেই, কামুকতা আছে।
জমিদারগিন্নিই যৎসামান্য আবরণ সরিয়ে পুত্রবধূকে নগ্ন করলেন। মহুয়া উলঙ্গ শরীরটা শয্যায় মেলে দিল। জমিদারবধূ শাশুড়িমাতাকে বলল তাঁর যৌনলীলার সাক্ষী থাকতে।

শয্যায় শায়িত মহুয়ার উলঙ্গ দেহ। সুডৌল স্তন দুটি হাতে নিয়ে ভার ও আয়তন অনুভব করতে চাইল সৈকত। তাঁকে উপুড় করে শুইয়ে মসৃণ ও বিশাল নিতম্ব দুটির আকার-আয়তন দেখল।
জমিদারগিন্নি মহুয়ার দুই পা ফাঁক করে দিয়ে সৈকতের সামনে অনাবৃত যোনিটি মেলে ধরলেন। যোনিটি পরিষ্কার ভাবে কামানো। যৌনকেশের চিহ্নমাত্র নেই। নাভির অনেক নিচে যেখানে দুই পা মিশেছে সেই সংযোগস্থলে লম্বা কেশহীন ফুলো ফুলো চেরা যোনিটি দেখে সৈকতের দৃঢ় পুরুষাঙ্গ থরথর করে কেঁপে উঠল। বহু ব্যবহারেও তেমন শিথিল হয়নি যোনিমুখ। যোনিটি উপাদেয় ও লোভনীয়। এই যোনি পথে তার পুরুষাঙ্গ প্রবেশ করবে ভেবে সৈকতের মন প্রফুল্ল হয়ে উঠল।
-বৌমার যোনিটি দেখতে খুব সুন্দর না!। ঠিক যেন একটা পদ্মফুলের মত গোলাপী আর নরম।
জমিদারগিন্নির কথায় সম্মতি জানাল সৈকত।
-কী যে বলেন না, মা! আপনার যোনি আরও আকর্ষণীয়। তাই তো অত পুরুষ বধ হয়েছে!
দুই হাত দিয়ে যোনি ফাঁক করে মহুয়ার ভগাঙ্কুর ও প্রস্রাবের ছিদ্র দেখার পর সৈকত মন দিল গোলাপী রঙের যোনিরন্ধ্রের দিকে। ডান হাতের মধ্যমাটি মহুয়ার যোনির ভিতরে প্রবেশ করিয়ে দিল। তার আঙুলের স্পর্শে মহুয়ার দেহ শিহরিত হয়ে উঠল। যোনিটি খুব কোমল, উষ্ণ ও পিচ্ছিল। সৈকতের সেখানে আঙুল বোলাতে ভীষন ভাল লাগছিল। আসন্ন যৌনসঙ্গমের কথা ভেবে তার লিঙ্গটি আরও খাড়া হয়ে উঠেছে। সৈকত বসন ত্যাগ করতেই সেটি সগর্বে মাথা তুলে দাঁড়াল।
সুঠাম পুরুষাঙ্গটি দেখে জমিদারগিন্নি কলাবতী পুলকিত হয়ে উঠলেন।
-বাঃ! তোমার লিঙ্গটি তো চমৎকার! তেজী আরবী অশ্বের পুরুষাঙ্গের মত! বৌমা এটি নিজের যোনিতে গ্রহন করে খুব তৃপ্তি পাবে। লিঙ্গ দর্শন করে নিজ ওষ্ঠ লেহন করল মহুয়া।

দেরি না করে শয্যার উপরে সম্পূর্ণ উলঙ্গ অবস্থায় মহুয়া ও সৈকত সহবাস আরম্ভ করল। মহুয়ার কোমল শরীরটি আশ মিটিয়ে উপভোগ করতে লাগল সৈকত। মহুয়াকে কোলে বসিয়ে ওষ্ঠে ও গালে চুম্বন করল। নধর দুটি স্তন আর নিতম্ব বহুক্ষন ধরে দুই হাত দিয়ে মর্দন করল। স্তনবৃন্ত দুটি জিহ্বা দ্বারা দীর্ঘক্ষণ লেহন করল সৈকত। কামসুখে অস্থির মহুয়া প্রবল শিৎকার শুরু করল। তারপর মহুয়ার যোনিতে জিহ্বা প্রবেশ করিয়ে স্বাদ গ্রহন করল সৈকত। জিহ্বা দ্বারা যোনিমুখ, ভগ্নাঙ্কুর, যোনিপথ লেহনও করল। মহুয়াও সৈকতের পুরুষাঙ্গটি মুখে গ্রহন করে চোষন করতে লাগল। লিঙ্গমুণ্ড লেহনের পদ্ধতিই রতিলীলায় তার কুশলতার প্রমাণ দিচ্ছে।

This content appeared first on new sex story Bangla choti golpo

এইভাবে প্রাকমিলন কার্যাদি সুসম্পন্ন হবার পর জমিদারগিন্নি নিজের হাতে সৈকতের সুদৃঢ় পুরুষাঙ্গটি ধরে পুত্রবধূর কচি বেলের মত রসাল যোনিতে প্রবেশ করিয়ে দিলেন।
মহুয়ার যোনিগৃহ তার নতুন অতিথিকে আনন্দের সাথে স্বাগত জানাল। তার দেহের উষ্ণ আঁটোসাঁটো কামনাসুড়ঙ্গের মধ্যে যৌনদণ্ডটি প্রবেশ করিয়ে সৈকত কামশিহরিত হল।
জমিদারবধূকে শয্যায় চিত করে শুইয়ে সৈকত তাকে বুকের নিচে ফেলে কঠিনভাবে রগড়াতে লাগল। তার যোনিটিকে তিনি সজোরে নিজের পুরুষাঙ্গ দ্বারা মন্থন করতে লাগল। মহুয়াও সৈকতের সঙ্গে দেহমিলন খুবই উপভোগ করছিল। সেও মিলনের তালে তালে নিতম্ব আন্দোলনের মাধ্যমে সক্রিয়ভাবে সঙ্গমে অংশগ্রহন করতে লাগল। হাতের নখ দিয়ে সৈকতের নগ্নদেহে আঁচড় কাটতে লাগল।

তাদের যৌনমিলনের খুঁটিনাটি বিষয়ের প্রতি জমিদারগিন্নি নজর রাখছেন। কামোত্তেজিত সৈকত ও মহুয়ার নগ্ন শরীরে হাত বুলিয়ে দিতে লাগলেন। বাতাস করে তাদের শ্রান্তি দূর করতে লাগলেন। এইভাবে অনেকক্ষন সম্ভোগ করার পর সৈকত মহুয়ার সিক্ত ও পেলব যোনির গভীরে কামরস দান করল। কিন্তু তাদের যৌনক্ষুধা নির্বাপিত হয়নি।
একটু পরেই কামার্ত শরীর দুটো আবার সঙ্গমে সক্রিয় হল।মহুয়া সৈকতকে সম্ভোগ করতে আরম্ভ করল। তাদের যৌনাঙ্গ দুটি আবার একে অপরকে পেয়ে খুশিতে উদ্বেল হয়ে উঠল। মহুয়ার যোনির নরম মাংসপেশীগুলি সৈকতেরর সুকঠিন হয়ে ওঠা পুরুষাঙ্গটিকে আঁকড়ে ধরতে লাগল। বেশি দেরি না করে সৈকত আবার তার ঘন কামনার রস ঢেলে দিল মহুয়ার ভালবাসার সুড়ঙ্গে।

দুইবার সার্থক যৌনমিলনের পর মহুয়াও পরিপূর্ণ তৃপ্তি পেল। তার উত্তপ্ত যৌবনের কামনা সম্পূর্ণ নিবারিত হল।
জোড়া যৌনমিলনে ক্লান্ত দুটি নগ্ন শরীর একে অপরকে আলিঙ্গন করে শায়িত। তা অবশ্য ক্ষণিকের তরে। নীরবতা ভাঙল মহুয়াই।
-মা, আপনিও একবার ওর সাথে সঙ্গম করুন না। দেখবেন খুব ভাল লাগবে। আমি এতজনের সঙ্গে রতিক্রিয়া করেছি। কিন্তু ও যেন অন্য রকম। আপনি সঙ্গম করতে এত ভালবাসেন! একবার ওর সঙ্গে রতিলীলা করুন। উনিও পর্যাপ্ত যৌন তৃপ্তি পাবেন।
কলাবতীও মহুয়া ও সৈকতের দৈহিক মিলন দেখে কামার্ত হয়ে পড়েছিলেন। তাঁর যোনির ভিতরে সুড়সুড় করছিল। তবু তিনি বললেন,
-বৌমা, তুমি কী যে বল না! আমার কী আর সেই বয়স আছে যে তোমাদের মত পাছা নেড়ে নেড়ে চোদাচুদি করব!
জমিদারবধূ মহুয়াও পাল্টা যুক্তি দিল।
-তাতে কী হয়েছে! ছেলেরা তো বুড়ো বয়স অবধি ইচ্ছামত কচি মেয়েদের সাথে সঙ্গম করে আর মেয়েরা করলেই দোষ! আর আপনার তো এমন কিছু বয়স হয়নি, মা!
অবশেষে সম্মত হলেন জমিদারগিন্নি কলাবতী। স্থির হল, পরের দিন মধ্যাহ্নে সৈকতের সঙ্গে যৌনকলায় মত্ত হবেন কলাবতী। সৈকতের তিন বন্ধু পালা করে জমিদারবাড়িতে এসে মহুয়ার কামতৃপ্তির ব্যবস্থা করবে।

আমার লেখা কেমন লাগল জানাতে পারেন:
[email protected]
আমার লেখাগুলো পড়ুন:
https://newsexstorynew bangla choti kahini/author/panusaha/

This story চুদে চুদেই দিন কেটে গেল – দুই appeared first on newsexstorynew bangla choti kahini

More from Bengali Sex Stories

  • দুই কোম্পানির দুই মহিলা বস আমার চোদনসঙ্গী হল – সাত
  • Akhiler durvagyo o tar masi (Part 1)
  • শাশুড়ি ও জামাই চোদনলীলা। দ্বিতীয় পর্ব
  • অনন্যা, প্লিজ আমার ন্যানুটা একটু ধরবে – ২
  • মিমের ডায়েরী প্রথম প্রেম
  Bangla choti app জোর করে কচি গুদ চোদার বাংলা চটি গল্প

Leave a Reply