চুদে চুদেই দিন কেটে গেল – এক | BanglaChotikahini

Bangla Choti Golpo

পার্ট টু শেষ। আমরা চার বন্ধু আর তিন বান্ধবী বেড়াতে গেছি আমাদেরই ক্লাসেরই আরেক বান্ধবীর গ্রামের বাড়িতে। উপলক্ষ্য ওদের বাড়ির একটা উৎসব। সঙ্গে আরও ক’দিন থেকে ঘোরাঘুরি। উৎসবের দু’দিন আগেই পৌঁছে গেলাম আমরা। সফরটা যে এত যৌনতায় ঠাসা হবে, তা বুঝতে পারিনি। পুরো অভিযানের গল্প শুনে বাংলার এক শিক্ষক বিবরণী লিখতে চাইলেন। তাঁর কলমেই পড়ুন দুর্ধর্ষ সফরের কাহিনী।

এক

সুন্দরী নারীদেহ দলিত মথিত করে সম্ভোগের অপূর্ব আনন্দলাভ করছে এক পুরুষ। কোমল ফুলের মত নারীদেহের উপর পুরুষ দেহটি আন্দোলিত হচ্ছে। দুজনেই সম্পূর্ণ উলঙ্গ। দৃঢ় পুরুষাঙ্গটি প্রোথিত ঘন কুঞ্চিত যৌনকেশে শোভিত পদ্মকোরকের মত নরম রসসিক্ত যোনির গভীরে। নারী তার পেলব ও দীর্ঘ দুই পদযুগল দিয়ে পুরুষের চওড়া কোমর আলিঙ্গন করে রেখেছে। নিজের সুপুষ্ট নিতম্বটি ঈষৎ উঁচু করে কঠিন পুরুষাঙ্গটিকে যোনির যথাসাধ্য ভিতরে ঢুকিয়ে নেওয়ার চেষ্টা করছে। শিৎকারে জানান দিচ্ছে তার তীব্র যৌনসুখের কথা।
অষ্টাদশী কমলকলির সঙ্গে সঙ্গমে মত্ত বিংশ বর্ষীয় সৈকত।

কিছু সময় আগে কমলকলির সঙ্গে পরিচয় সৈকতের। বান্ধবীর গ্রামের বাড়িতে ঘুরতে আসা সৈকত মধ্যাহ্নভোজন শেষে গ্রামদর্শনে বেরোয়। গ্রামের শেষ প্রান্তে একটা পায়ে হাঁটা রাস্তা ঢুকেছে জঙ্গলের অন্দরে। সেখানে একটা ভাঙাচোরা মন্দির। কাছেই একটা অট্টালিকা।
সৈকত মন্দিরের অন্দরে ঢোকে। পেছন দিকে চক্রাকার সিঁড়ি নেমে গেছে নিচে। সিমেন্টের মেঝে। উঁচু বেদি, হাঁড়িকাঠ। মন্দিরটা বেশ পরিচ্ছন্নই। খুব ভগ্নদশাও নয়।
-কেউ কী থাকে এখানে!
বিস্মিত সৈকতের চোখ গেল ওপরে। এক তরুণী নেমে আসছে। দাঁড়াল সৈকতের সামনে এসে। সৈকত ভাবে, ভয় করছে যে সেটা বুঝতে দেওয়া যাবে না।
-কে তুমি? এখানে কেন?
-আমি দেবদাসী কমলকলি।
-দেবদাসী! এই যুগে! এখানে! তোমার কাহিনী বলো, সুশ্রী।
জানা গেল, বছর ষাটেক আগে জমিদারবাড়ির এই মন্দিরের বিগ্রহ চুরি যায়। তারপর থেকে মন্দির বন্ধ। তবে স্থির হয়, দেবতা না থাকলেও দেবদাসী থাকবে। তার থাকা ও ভরণপোষণের সব দায়িত্ব আগের মতোই জমিদারবাড়ি বহন করবে। রীতি অনুযায়ী, কোনও দেবদাসীর সর্বশ্রেষ্ঠ গুণবতী সুলক্ষণা কন্যাসন্তানটি পরবর্তী দেবদাসী হওয়ার জন্য নির্বাচিত হয় বারো বছর বয়সে। তারপর তাকে নৃত্য-গীতে পারদর্শী করে তোলা হয়। নানা শাস্ত্রশিক্ষাও দেওয়া হয়। আঠারো বছর পূর্ণ হওয়ার দিন তার দেবদাসী জীবন শুরু হয়। আগের দেবদাসী ও তাঁর অন্য সন্তানদের প্রতিপালনের দায়িত্ব জমিদার পরিবারের।

দু’ দিন আগে কমলকলির দেবদাসীপর্ব শুরু হয়েছে।
প্রথা অনুযায়ী তার স্ত্রীঅঙ্গে প্রথম লিঙ্গ প্রবেশ করিয়ে পুরুষরস দান করে কুমারীত্ব ভঙ্গ করেছেন পুরোহিত। এরপর দেবদাসীর যোনি কামরসে সিক্ত করেন জমিদার। রত্নাবলীর মা মল্লিকা এখনও এখানেই আছেন। কন্যার দেবদাসীপর্ব সপ্তম দিন অতিক্রম করলে তিনি মন্দির পার্শ্বস্থ অট্টালিকা ছেড়ে অন্যত্র চলে যাবেন। এটাই রীতি।
-জমিদার ও পুরোহিত বাড়ি ছাড়া আর কোথাও যাওয়ার অনুমতি নেই দেবদাসীর। গ্রামের কেউ এই পথে এলে কঠোর সাজার মুখে পড়বে। জমিদার ও পুরোহিত পরিবারের পুরুষদেরই শুধু সম্ভোগের অনুমতি আছে। তাঁরা ছাড়া গ্রামের অন্য কোনও পুরুষের সঙ্গে দেবদাসীর বাক্যালাপও নিষিদ্ধ।
-আমার সঙ্গে যে বাক্যালাপ করছ!
-এ পথে আসতে দেখেই বুঝেছি তুমি এই গ্রামের নও। ভিন গ্রামের কোনও পুরুষের সঙ্গে বাক্যালাপে বাধা নেই। ইতিমধ্যে যে দু’জন আমার সঙ্গে সঙ্গম করেছেন তাঁরা প্রৌঢ়। দেবদাসী জীবনের অন্য যৌনসঙ্গীরাও হবেন বয়স্ক এবং কাউকেই নির্বাচনের অধিকার নেই আমার। অন্তত একবার নিজের নির্বাচিত পুরুষের সঙ্গে রতিক্রিয়ায় উন্মুখ আমি।
ইঙ্গিতটা স্পষ্ট। কমলকলির ফরসা শরীর। পরণে রক্তবর্ণ শাড়ি। ওষ্ঠ রঞ্জিত। চুলে-হাতে ফুলের সাজ। কানে-নাকে স্বর্ণালঙ্কার।
-আমার বাসনা কি অপূর্ণ থাকবে?
-না, সুশ্রী! আমার অন্তর তোমার সঙ্গে সম্ভোগে অস্থির।
যেন সূর্যের আলো খেলে গেল কমলকলির মুখাবয়বে।
-এসো তবে। মন্দিরের এই গর্ভগৃহে যৌনসঙ্গম করতে বাধ্য হয় দেবদাসী। এই অপবিত্র স্থানে আমার প্রিয়ের সঙ্গে মিলনে মনের সম্মতি নেই। তুমিই হবে প্রথম পুরুষ যে দেবদাসীর অট্টালিকায় প্রবেশ করবে।

কমলকলি সৈকতকে নিয়ে নিজ কক্ষে প্রবেশ করল। ফুলে ফুলে সাজানো বিরাট কক্ষ। একদিকে সেতার-বীণা-সহ সঙ্গীত সাধনার নানা যন্ত্রাদি। আরেক দিকে নানা বিষয়ের অসংখ্য গ্রন্থ। অঙ্কন সামগ্রী রাখা অন্য দিকে। সুরা-গঞ্জিকার নানা আয়োজন। কক্ষজোড়া রতিক্রিয়ার নানা ভাস্কর্য, চিত্র। একদিকের দেওয়ালজোড়া আরশি। মৃদু আলোয় উদ্ভাসিত মায়াবী জগত। মত্ত করা সুগন্ধী। শয্যাপার্শ্বে রাখা পাত্রে ভাসমান পুষ্পদল।
কমলকলি হাত ধরে সৈকতকে নিয়ে গেল শয্যাপার্শ্বে।
-কন্যা, তুমি এই মন্দিরের সকল দেবদাসীর মনোবাঞ্ছা পূর্ণ করলে।
-আমার মা মল্লিকা আশীর্বাদ করছেন।
শয্যা নানা পুষ্পদলে সজ্জিত করল কমলকলি। অন্তর্বাসহীন দেহ থেকে শাড়ির আবরণ সরাতেই নগ্নতার অপার সৌন্দর্যে যেন আরও উজ্জ্বল হয়ে উঠল সুশোভিত, সুবাসিত কক্ষ। নিরাবরণ শরীরটাকে শয্যায় বিছিয়ে দিল কমলকলি। শোনা গেল শঙ্খধ্বনি। এক দেবদাসীর নিজস্ব আকাঙ্খা পূরণের সময়টাকে স্মরণীয় করে রাখতে শঙ্খ বাজালেন মল্লিকা।

নিখুঁত পানের মত মুখশ্রী, কালো টানা টান চোখ, টিকোলো নাক, রক্তাভ-পুরু ঠোঁট, বাতাবির মত সুগঠিত-উদ্ধত-কোমল দুটি স্তন, গোলাপী রঙের উত্থিত-সুদৃশ্য স্তনবৃন্ত। সরু কোমর, মসৃণ পেট। হাত-পা দীর্ঘ ও পেলব। ঈষৎ ভারি ও উচ্চ দুটি গোলাকার নিতম্ব, পেলব মসৃণ দুই উরু, আলতা রাঙানো দুটি পা-পুরুষের মনে কামনার ঝড় তুলতে যথেষ্ট। সুন্দর ও সুগঠিত স্ত্রী যৌনাঙ্গ। ঠিক যেন সাজানো বাগানের মধ্যে দিয়ে সরু নদী প্রবাহিত হয়েছে। হালকা কোঁকড়ানো কালো কেশ দিয়ে বেষ্টিত যোনির দুই পাশ মাংসল ও অল্প উঁচু। যোনির দুটি ওষ্ঠ পদ্মফুলের মত কোমল ও পুরু। ওষ্ঠ দুটি অল্প সরালেই দেখা যায় ভিতরের গোলাপী যোনিপথ। ছোট্ট সুড়ঙ্গটি যেন পৃথিবীর সব পুরুষাঙ্গকে নিজের ভিতরে আহবান করছে। যোনিপথের উপর দিকে ভগাঙ্কুরটি ছোট কিন্তু সতেজ। যোনি মুখ স্পর্শ করতেই কম্পন অনুভূত হল কমলকলির সর্বাঙ্গে।
নগ্ন বিংশ বর্ষীয় পুরুষ অষ্টাদশী নারীর নগ্ন দেহ মগ্ন দর্শনে মুগ্ধ, কামোন্মত্ত। সৈকতের আর তর সইছিল না। সে যৌনবুভুক্ষু নয়।কিন্তু কমলকলির উলঙ্গ-সৌন্দর্য তার সর্বশরীরে প্রচণ্ড এক যৌনকামনা সঞ্চার করেছে। উত্তেজিত লিঙ্গটিও কমলকলির যোনি জয়ে একাগ্র অবস্থায় খাড়া।

সৈকত কমলকলির সামনে উলঙ্গ হল। তাঁর দৃঢ়, সুদৃশ্য পুরুষাঙ্গটি তুলে ধরল নগ্ন নারীর দৃষ্টির সামনে। কমলকলির দৃষ্টিতে আনন্দ-সুখ-তৃপ্তির ঢেউ।
-লিঙ্গটি আমারই জন্য দৃঢ় আকার ধারন করেছে।
-তুমিই একমাত্র এটিকে আবার শিথিল অবস্থায় ফেরাতে পারো।
কমলকলি আবেশে মুঠো করে ধরল সৈকতের স্থূল-দৃঢ় পুরুষাঙ্গটি। বাইরে থেকে একটি কঠিন দণ্ডের মত মনে হলেও এটি আসলে স্থিতিস্থাপক ও আপাত কোমল। কমলকলি ভাল করে দেখতে থাকে লাল রঙের গদার মত লিঙ্গমুণ্ডটি। তার শরীরেও আস্তে আস্তে তীব্র কামনার প্লাবন শুরু হয়।
-আমি মিলনের জন্য প্রস্তুত। আমাকে ইচ্ছামত উপভোগ করে তৃপ্ত হও, তৃপ্ত করো।

বিংশ বর্ষীয় সৈকতের রতিকুশলতার প্রমাণ পেয়েছেন বহু নারী। কমলকলির সঙ্গে সম্ভোগ শুরু করল সৈকত। তার উলঙ্গ শরীরের সমস্ত স্থানে চুম্বন দিল। স্তন ও নিতম্ব মর্দন করল। কমলকলির গোলাপী স্তনবৃন্ত দুটিকে আঙুল দ্বারা নিষ্পেষিত করে তাকে প্রবল যৌন উত্তেজিত করে তুলল। তার যোনি ভাল করে লেহন করে সেটিকে যৌনমিলনের উপযুক্ত করে তুলল। নিজের বুকের নিচে ফেলে কমলকলির কোমল শরীর প্রবল ভাবে নিষ্পেষিত করতে লাগল।

নিঃশব্দে কক্ষে প্রবেশ করল কমলকলির মা মল্লিকা। নিজের পছন্দ করা পুরুষকে নিজের অট্টালিকায় এনে যৌনসম্ভোগ করছে এক দেবদাসী। যেন সেই সম্ভোগের সাক্ষী থাকতে চাইছেন তিনি। হোক না সে তাঁর মেয়ে।
কমলকলি সম্ভোগকলা উপভোগ করছে। ক্রমশ বাড়ছে তার যৌনতৃষ্ণা। আগ্রহভরে প্রতীক্ষা করছে কখন দৃঢ় লিঙ্গটি তার সযত্নপালিত যৌনঅরণ্য পরিবেষ্টিত যোনিগহ্বরে প্রবেশ করবে। প্রবল শিৎকারে নিজের যৌনতৃপ্তির জানান দিচ্ছে কমলকলি। আরশিতে নিজেদের সম্ভোগদৃশ্য দর্শনে সৈকত আরও কামতাড়িত হয়ে পড়ছে।
কন্যার সম্ভোগলীলা দর্শনে ক্রমশ কামোন্মত্ত হয়ে উঠলেন মল্লিকাও। সব বস্ত্র ত্যাগ করে নগ্ন হলেন। কামোত্তেজনায় যোনিপ্রদেশ, যোনিগহ্বর অঙুলির সাহায্যে ঘর্ষণে ব্যস্ত হয়ে পড়লেন। সম্ভোগসুখ নিতে নিতেই যৌনজ্বালায় উন্মত্ত মায়ের যৌনক্রীড়া দেখেছে কমলকলি।
কমলকলির যোনি অতীব কোমল ও উষ্ণ। মাংসল এই গুহাটি তার সিক্ত পিচ্ছিল সংকীর্ণ গহ্বরে সৈকতের সুঠাম পুরুষাঙ্গটিকে সাদরে গ্রহণ করল। তীব্র সুখে প্রবল শিৎকার করে উঠল কমলকলি। শিৎকার করে উঠল মল্লিকাও। চমকিত সৈকত প্রথমবার দেখল মল্লিকার নগ্নতা।

This content appeared first on new sex story Bangla choti golpo

সৈকত খুব ধীরে ধীরে, যত্ন সহকারে কমলকলির যোনিগৃহ মন্থন করতে থাকল। ক্রমশ তার পুরুষাঙ্গ গোড়া পর্যন্ত প্রবেশ করল কমলকলির যোনিগহ্বরে। কমলকলির যোনির মাংসপেশীগুলি তাঁর পুরুষাঙ্গের উপরে চেপে বসেছে। এইরকম নরম গদগদে স্পর্শসুখে সৈকতের সারা দেহ রোমাঞ্চিত। সম্ভোগলীলা চলল দীর্ঘসময়। কমলকলির কোমল শরীর দলিত মথিত করে সঙ্গম করতে লাগল সৈকত। দুজনের যৌনকেশ একে অপরের সঙ্গে মিশে গেল। কমলকলিও প্রাণ পূর্ণ করে রতিক্রিয়ায় সক্রিয়। নিজের যোনি আরও ঠেসে ধরল যাতে সৈকত পুরুষাঙ্গটি তার যোনির আরও গভীরে প্রবেশ করাতে পারে। অবশেষে এল সেই মুহূর্ত। দুজনের তীব্র শিৎকার ধ্বনির মধ্যে সৈকত কমলকলির যোনিপাত্রে তার বীর্য দান করল। কমলকলি চোখ বন্ধ করে অনুভব করল তার যোনির গভীরে উত্তপ্ত কামরসের প্লাবন। এই মিলনে দুজনেই পরিপূর্ণ তৃপ্তি লাভ করল।

যোনিগর্ভে পুরুষাঙ্গ প্রোথিত রেখেই দুই নগ্ন তরুণ-তরুণী নিজেদের আলিঙ্গন করে শয্যায় শায়িত।
-প্রিয়ে, সম্ভোগসুখে মাতোয়ারা আমার দেহ-মন। তুমি তৃপ্ত?
-তোমার সঙ্গে যদি আমৃত্যু সম্ভোগের সুযোগ পেতাম!
-প্রিয়ে, আমার একটা অনুরোধ কি তোমার কাছে নিবেদন করব?
-নিসঙ্কোচে, সুশ্রী।
-আমার মা যৌনজ্বালায় কাতর। তুমি কি তার কামতৃষ্ণা নিবারণ করবে?
-সাগ্রহে। তাঁর মতো অভিজ্ঞার সঙ্গে সঙ্গমের সুযোগ পেলে আহ্লাদিত হব। তাঁর যোনিপাত্রে বীর্যদান করতে পারলে আমি ধন্য হব।
-প্রথম দর্শনেই নির্বাচন করেছি।কিন্তু এখন দেখছি সঙ্গী নির্বাচনে কোনও ভ্রান্তি হয়নি। তুমি শয্যায় যেমন তৃপ্তিদায়ক, তোমার মনও তেমনই সুন্দর!

সৈকত কমলকলির যোনিগহ্বর থেকে পুরুষাঙ্গ বাইরে আনতেই শয্যাপাশে হাজির মল্লিকা।কন্যার যোনিগহ্বর লেহন করে সৈকতের বীর্য পান করলেন।
-এইমাত্র থলি খালি করে অতটা বীর্য কমলকলিকে দান করলে। এখনই আবার পারবে? নাকি অন্য দিন?
-আপনাকে এখনই তৃপ্ত করতে চাই। আমার অণ্ডকোষ দুটিতে আপনার যোনিপাত্র পূর্ণ করার মতো এখনও পর্যাপ্ত বীর্য মজুত আছে। আপনার অভিজ্ঞতা দিয়ে ঈষৎ শিথিল হয়ে পড়া পুরুষাঙ্গ দৃঢ় করে দিন।
মল্লিকা অত্যন্ত প্রীত হলেন।কামজ্বালায় অস্থির হয়ে উঠেছে তাঁর শরীর। আর তর সইছে না। সৈকতকে শয্যায় চিৎ করে শুইয়ে দিলেন। ঈষৎ শিথিল হয়ে যাওয়া পুরুষাঙ্গের গোড়ায় ঘন কালো যৌনকেশের অরন্য। মল্লিকা খুব যত্ন সহকারে লিঙ্গটি তার কোমল হাত দিয়ে ধরলেন। যেন সেটি অতি মূল্যবান ও ভঙ্গুর বস্তু। তারপর জিভের ডগা দিয়ে স্পর্শ করলেন লিঙ্গমুণ্ডের অগ্রভাগ যেখানে ছিদ্রটি অবস্থিত। নিজের লিঙ্গের উপর মল্লিকার গরম জিভের স্পর্শ পেতেই সৈকত যৌনশিহরনে কেঁপে উঠল। তীব্র কামবেগে তার শরীরের রক্তচলাচল দ্রুত হয়ে গেল। দ্রুত দৃঢ় হয়ে গেল তার পুরুষাঙ্গ। যৌনকেশ শোভিত নিখুঁত যৌনাঙ্গটির উপর শিরা উপশিরাগুলি পরিষ্কার দেখা যাচ্ছে।
করতালি দিয়ে উঠল কমলকলি।আগ্রহভরে সে মায়ের কাছ থেকে কামকলার প্রায়োগিক শিক্ষা নিচ্ছে।

মল্লিকা ধীরে ধীরে সৈকতের লিঙ্গমুণ্ড ও তারপর সম্পূর্ণ পুরুষাঙ্গটিই লেহন করতে করতে শয্যায় উঠে গেলেন।
হামাগুড়ি দেবার ভঙ্গিতে চার হাত পা হয়ে নিজের সুন্দর লোভনীয় মাংসল ভারি নিতম্বটি তুলে ধরলেন সৈকতের সামনে।
সৈকত মল্লিকার পিছনে হাঁটু গেড়ে দাঁড়িয়ে লিঙ্গটি প্রবেশ করাল তাঁর সুপক্ক যোনির ভিতরে আর হাত দুটি রাখল স্তনদুটির উপর। মল্লিকার বড় বড়, কোমল স্তন দুটি দুই হাতে মর্দন করতে করতে তাঁর যোনিতে লিঙ্গ দ্বারা মন্থন করতে লাগল। মল্লিকাও অভিজ্ঞা। হাত বাড়িয়ে সৈকতের অণ্ডকোষ দুটি চেপে ধরলেন। যেন এখনই সব বীর্য নিংড়ে নেবেন।
মল্লিকার যোনিতে প্রবল বিক্রমে আন্দোলিত হচ্ছে সৈকতের পুরুষাঙ্গ। সৈকতের অনাবৃত নিতম্ব দুটি নগ্ন মল্লিকার শরীরের উপরে ছন্দোবদ্ধভাবে ওঠানামা করে চলেছে। নিজের যোনিগর্ভে সৈকতের পুরুষাঙ্গ ধারণ করে আবেশে মল্লিকার চোখ বুজে এসেছে। সৈকতের অণ্ডকোষ দুটি মিলনের তালে তালে তাঁর নিতম্বের সাথে ধাক্কা খাওয়ায় মৃদু থপথপ শব্দ হচ্ছে। সুখে নৃত্যরত মল্লিকার সুউন্নত সুডৌল স্তন দুটি।
নিজের নিতম্বটি যাঁতার মত ঘুরিয়ে ঘুরিয়ে মল্লিকাকে তীব্র যৌন আনন্দ প্রদান করতে লাগল সৈকত। বেশ খানিকক্ষন মল্লিকার কোমল শরীর উপভোগ করে যোনিতে বীর্যপাত করল। তার পুরুষাঙ্গ থেকে গরম আর ক্ষীরের মত ঘন কামরস মল্লিকার যোনিপাত্রে সঞ্চিত হল।

সৈকত পুরুষাঙ্গ মল্লিকার সদ্যনিষিক্ত যোনি থেকে বের করে আনতেই কিছুটা বীর্য বাইরে উপচে এল। তৎক্ষনাৎ কমলকলি মায়ের যোনিপ্রদেশ ও যোনিগহ্বর থেকে ঘন বীর্য লেহনে ব্যস্ত হয়ে পড়ল। লেহন করল সৈকতের পুরুষাঙ্গও। প্রথমবার পুরুষাঙ্গ লেহনের অভিজ্ঞতা হল কমলকলির।
ঘন গরম বীর্য দিয়ে তার কামনাতপ্ত যোনি পূর্ণ করায় মল্লিকা সৈকতের ওষ্ঠে গভীর চুম্বন করলেন।
-তোমার মদনরসে ধৌত হয়ে আমার যোনি শুদ্ধতা ফিরে পেল। জীবনের সব ক্লেদও যেন ধুয়ে গেল। দেবদাসী জীবন শেষে এ আমার পরম প্রাপ্তি। আমি আনন্দিত যে দেবদাসী জীবনের সূচনাপর্বেই তোমার সঙ্গে রতিক্রিয়ায় মত্ত হতে পেরেছে আমার কন্যা।

স্থির হল, সৈকত যতদিন গ্রামে থাকবে ততদিন প্রভাতে কমলকলির অট্টালিকায় গিয়ে তার যোনিপাত্র নিজের মদনরসে পৃর্ণ করবে। দেবদাসী জীবন শেষে মল্লিকা থাকবে কলকাতায়। সেখানে গিয়ে তাঁকে রতিসুখ দেবে সৈকত। মল্লিকা সৈকতকে এক ঠোঙা ভর্তি গাছের শিকড় দিল।
-রোজ একটা করে খেলে দৈনিক চার-পাঁচ বার সঙ্গমের শক্তি পাবে। পর্যাপ্ত বীর্য যোনিপাত্রে দানও করতে পারবে।
——————
বান্ধবীর বাড়ি ফিরে সব বললাম। এক বান্ধবী বলল, তুই যে এত চোদনবাজ সেটা তো দেখে মনে হয় না। চার মেয়েরই আবদার, ওদেরও চুদতে হবে। তা শুনে বন্ধুরা বলল, আমরা দেখব আর খিঁচে মাল ফেলব? ঠিক হল, বান্ধবীর বাড়ির উৎসব শেষ হলেই রাত্রিবেলা নদীর পারে শুরু হবে আমাদের গণচোদন উৎসব। ঘুরিয়ে ঘুরিয়ে সব ছেলে আর সব মেয়ে চোদাচুদি করব। সে গল্প পরে এক সময় শোনাব।

আমার লেখা কেমন লাগল জানাতে পারেন:
[email protected]

আমার আগের লেখাগুলো পড়ুন:
https://newsexstorynew bangla choti kahini/author/panusaha/

This story চুদে চুদেই দিন কেটে গেল – এক appeared first on newsexstorynew bangla choti kahini

More from Bengali Sex Stories

  • মা হয়ে গেলো বউ
  • এখনও ব্যাথা করছে, আমার বরও এভাবে কখনও করেনি
  • কাজের বুয়ার সাথে চুদা চুদি
  • সঙ্গীতা দে (মেয়ের জন্মদিন পালন)
  • ছাত্রীকে ঘুমের ঔষধ খাইয়ে চোদা
  Bangla choti golpo story খালাতো বোন রত্না আপু ও স্বর্ণা এর পাছা চোদা

Leave a Reply