নিষিদ্ধের হাতছানি | BanglaChotikahini – New Bangla Choti

Bangla Choti Golpo

।। প্রথম পর্ব ।।

আজ খুব বৃষ্টি পড়ছে সারা দিন ধরে। সেই সকাল থেকে শুরু হয়েছে একটানা। কোনো বিরাম নেই। জানালার ধারে বসে একমনে বাইরের অবিরাম ধরার দিকে তাকিয়ে ছিলো রিনা। সন্ধ্যা প্রায় নামার মুখে। বৃষ্টির ঝিরি ঝিরি শব্দে যেনো নেশা লেগে গেছিলো রিনার। কি যে ভেবে চলেছে সে নিজেই জানে। আজ সে অফিস থেকে হাফ ডে নিয়েছে। তাই দুপুর থেকে বাড়িতেই আছে।

– মা তুমি কোথায়..

সানুর ডাকে হুস ফিরলো রিনার। তার পাঁচ বছরের এক মাত্র ছেলে। তার নয়নের মনি। তবে শুধু তার ছেলে বললে ভুল হবে। তার এর অনিমেষ এর ভালোবাসার ফসল। বিয়ের দেড় বছরের মাথায় তাদের সানু পৃথিবী তে এসে। কি সুখের ছিল সেই দিন গুলো। কিন্তু সে আর কদিন। সানু জন্মাবার পাঁচ মাসের মাথায় অনিমেষ তাদের ছেড়ে এই পৃথিবী ছেড়ে চলে যায়। এই তো সেদিন কার কথা। আজও মনে পড়ে রিনার। সকালে বেরিয়ে অফিস থেকে আর ফেরা হয়নি অনিমেষের। হাসপাতাল থেকে ফোন করে অনির দুর্ঘটনার কথা জানানো হয় রিনাকে।

যাক সেসব কথা। প্রায় সাড়ে চার বছর হয়ে গেল সেই ঘটনার পর। মনে করতে চায় না রিনা। সেসব ভোলার জন্যে অনেক কাঠ খর পোড়াতে হয়েছে তাকে। রিনা আর বিয়ে করেনি। মাত্র তিরিশ বছর বয়স তার। চাইলে এখনও আবার নতুন করে শুরু করতে পারে। রিনা মনে মনে তাই চায়। তবে সেভাবে কাওকে ভালো লাগেনি তার এখনও।

– মা……

সানু আবার ডাকলো। তাড়াতাড়ি রিনা বারান্দা থেকে ঘরে গেল। সানু ঘুম থেকে উঠে গেছে। দুপুরে স্কুল থেকে ফিরে খাবার খেয়ে রোজ ঘুম দেয় সে। বিকালে পাশের মাঠে খেলতে নিয়ে যায় রিনা, তবে আজ বৃষ্টির জন্যে ডাকেনি।

রিনার যদিও পৈতৃক বাড়ি আছে তবু সে আর সানু থাকে তার পিসির বাড়িতে। রিনার যখন ক্লাস ইলেভেন এ পড়ে তখনই তার বাবা মা মারা যায়। তার পর থেকেই সে তার একমাত্র পিসির বাড়িতেই মানুষ। পিসি পিসেমশাই দুজনেই খুব ভালো। তারাই রিনার বাকি পড়াশোনা, বিয়ে দেওয়া সব দায়িত্ব বাবা মার মতোই পালন করেছে। তাই অনিমেষ চলে যাবার পর আবার সেই পিসি ই নিজের কাছে এনে রেখেছে তাদের।

তবে রিনা কিন্তু আত্মনির্ভরশীল। সে একটা বেসরকারি স্কুল এর শিক্ষিকা। মাইনে খুব বেশি না হলেও যথেষ্ট। তাই পিসির বাড়ি তে থাকলেও তাদের সব খরচ সে নিজেই চালায়। পিসির হাজার মানা সত্বেও মাসে মাসে পিসির হতে মাস খরচ দেয়। এতে তার নিজেকে করে ওপর বোঝা বলে মনে হয়না।

সন্ধের পর কিছু খাওয়া দাওয়া করে রিনা সানু কে নিয়ে পড়তে বসালো। এমন সময় দরজা খুলে আরেকটা ছোট মেয়ে প্রবেশ করলো। টুকাই। সে মানু দার মেয়ে। মানু দা হলো রিনার পিসির ছেলে। রিনা সানু আর টুকাই কে পড়ায়। টুকাই সানুর থেকে এক বছরের বড়।

ঘরে ঢুকে টুকাই রিনাকে বললো, পিসি তোমাকে বাবা ডাকছে। খুব জলদি যেতে বললো। কুইক কুইক। টুকাই খুব পাকা। এভাবেই কথা বলে। রিনা মনে মনে হাসলো। সে জানে মানু দা কেনো ডাকছে।

– আচ্ছা তোমাকে অত পাকামি করতে হবে না। বই খুলে বসো। আমি এখুনি আসছি। এই বলে রিনা বেরিয়ে গেলো। মানু দা রা থাকে দুটো ঘর পরেই। মাঝে পিসি এর পিসে র ঘর। আর একটা ঘর খালি। কেউ এলে থাকতে দেওয়া হয়। সবাই থাকে দোতলায়। নিচের তলায় থাকে ভাড়াটে।

রিনা মানু দার ঘরের সামনে গিয়ে দেখলো ঘর অন্ধকার। আলো নেভানো কেনো। ঘরে ঘুকে ডাকলো সে মানু দা কে। কোনো সাড়া নেই। একটু চুপ। হঠাৎ দুটো হাত অন্ধকারে জড়িয়ে ধরলো রিনা কে। চমকে উঠলো রিনা ঠিক ই তবে চিৎকার করলো না। কারণ সে জানে এই হাত কার। মানু দার।

মানস রিনা কে জাপটে ধরে কোনো কথা বলার আগেই ঠোঁটে ঠোঁট গুঁজে দিলো। নিশ্বাস ঘন হয়ে এলো রিনার। সে নিজের ছাড়াবার মিথ্যা চেষ্টা করলো কয়েকবার। তবে সেটা মিথ্যাই। সে অনুভব করলো একটা হাত তার নরম বুকে চাপ দিচ্ছে আর একটা হাত তার পাছার বিভাজিকার ওপর ঘোরা ফেরা করছে। রিনা অনুভব করতে পারছিল তার দুধের বোঁটা গুলো শক্ত হয়ে উঠেছে। এবার বাড়াবাড়ি হয়ে যাচ্ছে। সে এক ঝটকা তে নিজেকে সরিয়ে নিয়ে ছুটে গিয়ে আলো জেলে দিলো।

– তুই না রিনি একদম ফালতু। পুরো মজাটাই নষ্ট করে দিলি।

– এখন কোন সময় খেয়াল আছে?

– আছে। বাবা মা এখন সন্ধ্যা আরতি তে ব্যস্ত। আর পারমিতার আসতে এখনও মিনিট কুড়ি বাকি।

– তোমার কোনো ভয় না থাকতে পারে, আমার আছে। বৌদি এখনও সন্দেহ করেনা তার মানে এই নয় যে কোনো দিন করবে না। তাছাড়া বাচ্চা দুটো যখন তখন চলে আসতে পারে।

– তুই না কথা বলে সময় নষ্ট করছিস। আলো টা বন্ধ কর। একবার চট করে হয়ে যাবে পারো আসার আগে।

– একদম না। ওদের পড়তে বসিয়ে এসেছি। তাছাড়া পিসিদের আরতি ও প্রায় শেষ। বৌদি ও চলে আসবে। তোমার লজ্জা করেনা মানু দা? বৌদি কে রোজ যখন ইচ্ছা করছো। তাও তোমার সাধ মেটেনা? তুমি না…

আরো কিছু বলতে যাচ্ছিল রিনা। কথা শেষ হলো না। মানু রিনা কে কাছে টেনে আবার জড়িয়ে ধরলো, আর দরজা টা আলতো ভেজিয়ে দিলো। ছাদের ঠাকুর ঘর থেকে আরতির ধ্বনি ভেসে আসছিলো তখন ও। মানু এবার আর দেরি করলো না। রিনা কে আলমারির গায়ে চেপে ধরলো। ঠোঁট দিয়ে রিনার ঠোঁট দুটো বন্ধ করে দিয়ে, এক হাত দিয়ে রিনার শাড়ি টা ওপরে তুলে ফেললো। আর নিজের পাজামা টা নামিয়ে শক্ত হয়ে থাকা লিঙ্গ টা বার করে আনলো। রিনা পান্টি পরে ছিলো। কিন্তু মানু কামে যেনো অন্ধ হয়ে গেছিলো। প্যান্টির ওপর দিয়েই সে লিঙ্গ টা ঘষতে লাগলো। এবার মানু এত শক্ত করে জড়িয়ে ধরেছিল যে রিনা কিছুতেই নিজেকে ছাড়াতে পারলো না। ঠোঁট দুটো এমন ভেবে চুষছিল যেনো এখনই ছিঁড়ে ফেলবে। মানু এবার রিনার পান্টি টা টেনে নিচে নামাবার চেষ্টা করতেই রিনা পা দুটো শক্ত করে জড়ো করে ধরলো। মানু ঠোঁট ছেড়ে রিনা কে বললো –

– প্লিজ, একটু করতে দে। আমি পারছি না।

– মানু দা প্লিজ এরকম করে না। এখন কত রিস্ক তুমি কি ভুলে যাচ্ছো? আচ্ছা ঠিক আছে, আমি তাড়াতাড়ি তোমার ওটা একবার চুষে দিচ্ছি। এখন ছেড়ে দাও প্লিজ।

– বেশ ঠিক আছে। তাই কর। তাড়াতাড়ি। দেখলি কথা বলে ফালতু সময় নষ্ট করলি কেমন। পারোর ও আসার সময় হয়ে গেলো।

রিনা এবার শাড়ি তে নামিয়ে হাঁটু মুড়ে বসলো মানুর সামনে। মানু র লিঙ্গের মাথা টা লাল হয়ে গেছে। কামরস বেরিয়ে এসে জমা হয়েছে লিঙ্গের মাথায়। রিনা হা করে লিঙ্গ টা মুখে ঢুকিয়ে নিলো।

এমন সময় দরজার বাইরে টুকাই এর গলা পাওয়া গেলো।

– পিসি ও পিসি। কতক্ষন হয়ে গেলো। কি করছো গো এখনও?

এবার দুজনেরই সম্বিত ফিরল। রিনা তাড়াতাড়ি উঠে দাড়ালো আর মানু কোনো রকমে পাজামা টা তুলে দূরে সরে গেলো।

– হ্যা আসছি। বলে, রিনা মানুর দিকে কপট রাগের ভঙ্গি তে তাকালো, ভাব টা এমন যেনো বলতে চায়, দেখলে তো এখনই দুর্ঘটনা টা ঘটে যাচ্ছিল। তারপর ঘর থেকে বেরিয়ে গেলো।

মানু কামনায় কাপতে কাপতে বিছানায় গিয়ে বসে পড়লো। পাজামার ওপর থেকে তার উত্থিত লিঙ্গ টা তখন ও বোঝা যাচ্ছিল।

—–

পারমিতা একটা হসপিটালের রিসেপশনিস্ট এর কাজ করে। ও আর মানস প্রায় একই সময় বাড়ি ফেরে। মানস এর আইটি র চাকরি। প্রায় দিন ই মানস পারো কে নিয়েই ফেরে। তবে আজ পারমিতার একটু কাজ ছিল তাই ফিরতে দেরি হবে বলে মানস কে ফোনে জানিয়ে দেয়। তাই আজ মানস আগেই ফিরে যায়।

বিমান বাবু আর কমলা দেবী আরতি সেরে নিচে নেমে এসেছে। এটা তাদের রোজ কার নিয়ম। কমলা দেবী রান্না ঘরের দিকে যাবেন এমন সময় ডোরবেল বাজলো। কমলা দেবী গিয়ে দরজা খুলে দিলেন। পারমিতা ফিরলো। যেহেতু সে হাসপাতাল থেকে ফেরে তাই সোজা আগে বাথরুম এ চলে যায়। পরিষ্কার হয়ে তারপর সবকিছু তে হাত দেয়। আজ ও তাই করলো।

মানু বিছানায় আধ সোওয়া হয়ে মোবাইল ঘটছিল। মন অস্থির হয়ে আছে। চঞ্চল হাত ফেসবুক স্ক্রল করে যাচ্ছিল। পারমিতা ফ্রেশ হয়ে শাড়ি টা কোনো রকমে গায়ে জড়িয়ে ঘরে এসে ঢুকলো। ঢুকে দরজা টা লাগিয়ে দিলো। এটা সে রোজ ই করে। বাথরুম এ শাড়ি পড়তে অসুবিধা হয় তাই কোনো রকমে গায়ে শাড়ি জড়িয়ে এসে ঘরে ভালো করে পরে।

– কি গো কতক্ষন ফিরেছ?

শাড়ি টা ভালো করে পড়তে পড়তে মানু কে জিজ্ঞাসা করলো পারো।

– এই ঘণ্টা খানেক হবে। খুব চাপ ছিল আজ?

পারমিতা আয়নার সামনে দাড়িয়ে শাড়ি ঠিক করতে করতে তার সারা দিনের কাজের বিবরণ দিতে শুরু করলো।

কিন্তু মানুর সেদিকে কান নেই। তার চোখ তখন পারমিতার ভেজা কোমরের দিকে। শাড়ি টা তখন সে সায়ার মধ্যে গুঁজছিল। পারমিতার পিঠের খাঁজ, আর শুধু ব্লাউজ এ ঢাকা বুক দেখে মানুর লিঙ্গ আবার মোচড় দিয়ে উঠলো। ক্ষুধার্ত কামনা আবার জেগে উঠলো। সে খাট থেকে নেমে পারোর পেছনে গিয়ে দাড়ালো। পারো ও তাকে আয়না তে দেখতে পেলো। কি যেনো বলতে যাচ্ছিল পারো, থেমে গেলো। মানু তাকে পেছন থেকে জড়িয়ে ধরলো। দুই হাত রাখলো পারোর দুই দুধের ওপর। আর মুখ গুঁজে দিল ওর ঘাড়ে।

– প্লিজ এখন না সোনা। খুব টায়ার্ড। রাতে করো। পারো আকুতি জানালো।

মানু শুনলো না। তার কামনা অতৃপ্ত রয়ে গেছে। ক্ষুধার্ত হাতে সে পারোর দুধ দুটো টিপতে লাগলো আর ঘাড়ে কানে গালে মুখ ঘষতে লাগলো। পারো বুঝতে পারলো ওকে থামানো যাবে না। সে চেনে মানু কে। মাঝে মাঝে যেনো স্বয়ং কামদেব ওর ওপর ভর করে। শাড়ি আর পরা হলো না পারমিতার। ওভাবেই অধপরা অবস্থায় দাড়িয়ে রইলো।

শরীর পারো ও যে জাগেনি টা নয়, তবে সে এখন সত্যি ই খুব ক্লান্ত। মাঝে মাঝে মানস কেনো যে এমন অবুঝ হয়ে যায়।

– আহহ

মানু পারোর কাঁধে আলতো কামড় বসিয়ে দিলো। তার এক হাত তখন পারোর নাভি বেয়ে শাড়ি সায়ার বাধা পেরিয়ে যোনির ওপর গিয়ে পড়েছে। পারোর নিশ্বাস ঘন হয়ে এলো ঠিক ই তবে সে মানুর হঠাৎ এই পাগলামির কারণ বুঝতে পারলো না। পারো অনুভব করলো মানু এবার তার যোনি টা ঘটতে শুরু করেছে। দু আঙ্গুল তার যোনির খাঁজে অনবরত আনাগোনা করছে। তার মুখ দিয়ে শিৎকার বেরিয়ে এলো।

– উফফফ…

পারোর শিৎকার শুনে মানু একটু থামল। তারপর পারো কে ধরে বিছানায় উপুড় করে শুইয়ে দিলো। পারোর একটা পা মেঝেতে আর একটা পা খাটের ওপর তুলে দিলো মানু। শাড়ি টা সায়া সমেত কোমরের ওপর তুলে দিলো। তখন ও পান্টি পড়েনি পারো। মানু র সুবিধাই হলো। বউ এর যোনি টা একবার দেখলো সে, অল্প রস বেরিয়েছে। ফোলা পাপড়ি দুটো দুদিকে সরিয়ে দেখে নিল ভালো করে। ভেতরের গোলাপী রং লাল এ পরিণত হয়েছে। মুখ নামিয়ে বউ এর যোনি তে গভীর ভাবে চুমু খেল মানু। পারো কেপে উঠলো একটু।

– উফফ সোনা। কি করছো। তাড়াতাড়ি করো। সবাই আছে বাড়িতে।

মানু আর দেরি করলো না। লিঙ্গ টা পারোর যোনির মুখে রেখে এক চাপে পুরোটা ঢুকিয়ে দিলো। তিন বছরের বিয়ে তাদের। এই পথে সে যে কতবার ঢুকেছে তার হিসাব নেই। তাই একবারে পুরোটা ঢোকাতে কোনো সমস্যা হয়না। মানু ঠাপ দিতে শুরু করলো। জোরে জোরে। রিনা কে না পাওয়ার রাগ এখন যেনো সে পারোর ওপরেই মিটাতে চায়। হয়তো মনে মনে সে রিনা কেই ভাবছে।

– উম্ম উম্ম উম্ম উম্ম।

পারো কোনো রকমে নিজের শিৎকার আটকানোর চেষ্টা করছে। মানু তার লিঙ্গ কে পারোর যোনিতে হারিয়ে যাওয়া দু চোখ ভোরে দেখতে লাগলো। পারোর রসসিক্ত যোনি থেকে পচ পচ করে শব্দ হচ্ছে। আর মানু পাগলের মত ঠাপ দিয়ে চলেছে।

দরজায় অল্প টোকা দেবার শব্দ হলো।

– বৌমা, একটু রান্না ঘরে আসবে? টিফিন টা নিয়ে আসবে তোমার আর মানুর জন্যে।

– উম্ম উম্ম, হ্যা মা আসছি উম্ম। পারো হাত দিয়ে মানু কে থামতে বললো। কিন্তু মানুর কোনো হুস নেই। সে বউ এর যোনি তে ঠাপ দিয়েই চলেছে।

– তোমরা কি চা খাবে? আমরা লিকার খাচ্ছি।

– আহহ আহহ। আপনারা খান মা। আমি গিয়ে উফফ উম্ম পড়ে বানিয়ে নেবো।

– আচ্ছা, এই বলে কমলা দেবী চলে গেলেন। ঠোঁটের কোণে আলতো হাসি ও দেখা গেলো।

– এবার ছাড়ো সোনা প্লিজ। সবাই কি ভাববে বলতো। ইসস, আমার লজ্জা লাগছে।

– আর একটু সোনা। আর একবার ঘুরে শও। আর একটু করলেই আমার বেরিয়ে যাবে। তোমার হয়েছে?

– হ্যা হয়েছে। তুমি এবার তাড়াতাড়ি করো।

পারো এবার চিৎ হয়ে শুলো। তার যোনির মুখে ফেনা জমে গেছে। মানু পারোর পা দুটো দুদিকে ফাঁক করে কাধে তুলে নিলো। তারপর আবার পারোর রসকুন্ড তে লিঙ্গ টা ভোরে দিলো। আবার পচ পচ শব্দ আর পারোর নূপুরের শব্দ তে ঘর ভরে গেলো। আরো মিনিট পাঁচেক ঠাপানোর পর ক্লান্ত সাঁড়ের মত হাপাতে হাপাতে মানু পারোর বুকে শুয়ে পড়লো। গরম বীর্য পারো তার যোনির ভেতর অনুভব করলো।

তিরিশ সেকন্ড এভাবেই পড়ে থেকে। সে মানু কে উঠতে বললো। মানু এবার বাধ্য ছেলের মত উঠে বিছানায় গিয়ে শুয়ে পড়ল। সে তো শুয়ে পড়লো। কিন্তু পারোর শুলে চলবে না। একেই সে ক্লান্ত ছিল, একজন আরো ক্লান্ত হয়ে পড়েছে। কিন্তু তাও যেতে হবে রান্না ঘরে। সে উঠে কোনো রকমে শাড়িটা পরে দরজা খুলে বেরিয়ে গেলো।

—–

ক্রমশঃ

—–

।। দ্বিতীয় পর্ব ।।

টুকাই এর সঙ্গে রিনা ওর ঘরে চলে এলো, আর খাটে বসে হাপাতে লাগলো। সানু জিজ্ঞাসা করলো,

– কি হয়েছে মা? হাপাচ্ছ কেনো?

রিনা শাড়ির আঁচল দিয়ে মুখের ঘাম মুছতে মুছতে বললো

– কিছু না বাবু। তোমার মানু মামা কে একটু কাজে সাহায্য করছিলাম। তোমরা পড়া শুরু করো।

সানু আর টুকাই এবার বই খুলে পড়তে আরম্ভ করলো।

রিনার সেদিকে মন নেই। সে বসে বসে ভাবতে লাগলো, যদি টুকাই দরজা টা খুলে ঢুকে পড়তো তাহলে কি হতো? আর যদি পিসি বা পিসে চলে আসতো তাহলে কি হতো? আর কি ওর পক্ষে এই বাড়িতে থাকা সম্ভব হতো? কিন্তু এই সব তো আর আজ প্রথম বার হলো না। এর আগে অনেক বড় হয়েছে। অনেক বার ই ধরা পড়ে যাবার ভয় ছিল। প্রত্যেকবার একই রকম ভাবে ভয় হয়েছে। কিন্তু কামনা কি ভয়ঙ্কর জিনিস। দুর্বার, দাবানল এর মত। না হয়তো প্রবল বন্যার মত। যখন আসে তখন অসহায় হয়ে যায় রিনা।

This content appeared first on new sex story Bangla choti golpo

কিন্তু এসব শুরু হলো কিভাবে? কিভাবে সে এরকম একটা অবৈধ নিষিদ্ধ সম্পর্কে জড়িয়ে পড়ল? সে আনমনা হয়ে ভাবতে লাগলো, আর রিনার স্মৃতিপটে পর পর ভেসে উঠতে শুরু করলো দু বছর ধরে ঘটে চলা ঘটনাক্রম।

—–

দুবছর আগে দীপাবলির রাতে…….

সন্ধার পর বাড়ির সবাই, ছাদে এসেছে। পুরো ছাদ মোমবাতি আর প্রদীপ দিয়ে সাজাচ্ছে সবাই মিলে। বাচ্চা দুটো ছুটোছুটি করছে সাড়া ছাদ ময়। পারমিতা আর রিনা দুজনেই বেশ সুন্দর করে সেজেছে। কমলা দেবী আর বিমান বাবু এক জায়গা তে চুপ করে বসে ওদের ছাদ সাজানো দেখছে। মানস শুধু ছবি তুলছে সবার। রিনার ছবি একটু বেশি ই তুলছে সে। রিনা কে যেনো আজ মোহময়ী লাগছে। রিনা বিধবা হলেও সাদা থান পরেনা। শুধু লাল ছাড়া সব রঙের শাড়ি ই সে পরে। আজ একটা হালকা হলুদ রঙের সিল্কের সারি পড়েছে। তার গায়ের রং ফর্সা ই বলা চলে। চুলটা খোঁপা করা। শাড়ির আঁচলটা পিঠ দিয়ে ঘুরিয়ে কোমরে গোঁজা। তাই কোমরের খাঁজ স্পষ্ট। ঘাড় থেকে পিঠের কিছুটা নগ্ন। সুন্দর গঠন তার শরীরের। চোখে একটা অদ্ভুত কামনা আছে।

সারা ছাদ সাজানো হয়ে গেলে, কমলা দেবী আর বিমান বাবু নিচে চলে গেলো। বাচ্চা দুটো ও নিচে চলে গেলো কার্টুন দেখার জন্যে। ছাদে রইলো ওরা তিনজন। ছাদের ধরে দাড়িয়ে রিনা আর পারো আসে পাশের বাড়ির আলোর শোভা দেখছিল। মানস ও এসে ওদের পেছনে দাড়ালো। ছাদের বৈদ্যুতিক আলো সব নেভানো। কিছু দূরে লোকাল ক্লাব এর মাঠে বাজি পড়ানো শুরু হলো। আকাশে আলোর খেলা ওরা উপভোগ করতে লাগলো।

মানস এর চোখ কিন্তু রিনার পিঠ এর উন্মুক্ত কোমরের ওপর। মোমবাতির অল্প আলোতে ওই দৃশ্য যেনো আরো মায়াবী করে তুলেছে। রিনা যখন এক পা থেকে আরেক পায়ের ওপর ভর দিয়ে দাড়ালো তখন তার ভরাট নিতম্ব যেনো ঢেউ তুললো শাড়ির নিচে। এবার মানস নিজের সহ্য ক্ষমতা হারাচ্ছে। তার স্বাভাবিক বোধ বুদ্ধি কমে আসতে লাগলো। সে এক দৃষ্টে রিনার পাছার দিকে তাকিয়ে থাকতে থাকতে টের পেলো তার লিঙ্গ পাজামার ভিতর অস্থির হয়ে উঠেছে। জাঙ্গিয়া আছে তাই রক্ষা।

কিছু পর সে আর নিজেকে ঠিক রাখতে পারলো না। আসতে আসতে আগালো রিনার কাছে। একটু তার গা ঘেসে দাড়ালো। রিনা একবার ঘর ঘুরিয়ে দেখে হাসলো। মানস ও কেমন অদ্ভুত ভাবে হাসলো। তার এবার একটু সাহস বাড়লো। সেটা হাত টা রিনার পাছায় একবার ঘষে দিলো। রিনা হঠাৎ করে কেমন যেনো থমকে গেলো। একদম স্থির। পাশে ফিরে বৌদির দিকে তাকালো। তারপর আবার স্থির ভাবেই আকাশের দিকে তাকিয়ে থাকলো। মানস আর কোনো ভূমিকা করলো না। সরাসরি হাত রাখলো রিনার ভরাট পাছার ওপর। রিনা একই রকম স্থির। তার মনে কি চলছে এখন শুধু সেই জানে।

মানস এবার রিনার পাছায় চাপ দিয়ে টিপতে শুরু করলো। একবার এদিকে একবার ওদিকে।

পারো এবার পেছন ফিরে মানস এর দিকে তাকিয়ে বললো

– কিগো অভাবে কেবলার মত দাড়িয়ে আছো কেনো। কোন দিকে তাকিয়ে আছো?

– কই না তো। আমি তো আকাশের দিকেই দেখছি। তবে মাঝে মাঝে তোমাকেও দেখছি। এমন সুন্দরী বউ সামনে থাকলে না দেখে থাকা যায়?

– থাক হয়েছে। আর ধং করতে হবে না।

বলে হাসলো পারো, তারপর আবার আকাশে দেখতে লাগলো। মানস এবার পারোর কাছে এগিয়ে গিয়ে বা হাত দিয়ে তাকে জড়িয়ে ধরলো। পারো চোখ পাকিয়ে দুষ্টু হাসলো। মানস এর ডান হাত এখনও রিনার পাছার ওপরে। পাছার দুই গোলক কে সমান ভাবে টিপে চলেছে।

এক সময় ক্লাব এর বাজি পড়ানো শেষ হলো। পারো ঘুরে দাঁড়িয়ে বললো,

– চলো এবার। নিচে গিয়ে রাতের খাবার করতে হবে। চল রিনা সব রেডি করি গিয়ে।

– রিনা ধরা গলায় ফ্যাকাসে মুখে তাকিয়ে বললো হ্যা বৌদি চলো।

ওই অল্প আলোতে রিনার মুখের অভিব্যক্তি বোঝা গেলনা। যদি আলো থাকতো তাহলে পারো নিশ্চই জিজ্ঞাসা করতো এর কারণ।

যাই হোক। রাতে খাবার সময় ও রিনা স্বাভাবিক হতে পারলো না। তবে পাছে কেও কিছু জিজ্ঞাসা করে তাই যতটা সম্ভব সাভাবিক থাকার চেষ্টা করলো।

সবার খাওয়া হলে, সব কিছু গুছিয়ে সবাই যে যার ঘরে চলে গেল। রিনা নিজের ঘরে এসে সানু কে ঘুম পাড়িয়ে দিলো। তারপর নিজেও শুলো ওর পাশে। শুলো ঠিক ই কিন্তু ঘুম তার কিছুতেই এলো না। শুয়ে শুয়ে আজ সন্ধে বেলায় ঘটে যাওয়া ঘটনা তাই ভাবতে লাগলো। তার সারা শরীর অবশ হয়ে গেছিলো সেই আগের মত। তার সারা শরীরে যে শিহরণ হচ্ছিল, সে জানে সেটা ভূল। তাও কি যেনো একটা শক্তি তার চলন ক্ষমতা কেড়ে নিয়েছিল। তবে এই শিহরণ তার এই প্রথম বার নয়। সে জানে এর মানে কি। অনিমেষ চলে যাবার পর এই অনুভূতি যেনো ঘুমিয়ে পড়েছিল। আজ প্রায় আড়াই বছর পর তার সুপ্ত যৌবন যেনো আবার জেগে উঠেছে।

অনিমেষ ই কিন্তু তার শরীর প্রথম স্পর্শ করেনি। করেছিল যে সে হলো এই মানু দা ই। রিনার মনে পড়লো পিসির বাড়ি তে আসার পর, মানু দা ছিল তার সব থেকে কাছের বন্ধু। সে মানু দার সাথে সব কথা শেয়ার করতো। স্কুল এর কথা, টিউশনির কথা, বন্ধু দের কথা। কোন ছেলে আড় চোখে তার দিকে টাকায়, কোন ছেলে টা প্রপোজ করলো, বান্ধবী দের ব্রেকআপ, ইত্যাদি সব। এমনকি নিজের মাসিক এর কথা অব্দি মানু দা কে বলতো সে। কারণ সে মানু দা কে সব থেকে প্রিয় বন্ধু হিসাবেই দেখতো।

ঘটনা টা ঘটেছিল যখন সে কলেজে ফার্স্ট ইয়ার এর পর। তখন ইয়ার ব্রেক চলছে। সব সময় ঘরেই আছে। মানু দার তখন কলেজ শেষ। সারাদিন দুজনের খুনসুটি, মারামারি, হাসি মজা এসব চলছেই। এসব দেখে পিসি আর পিসে খুশি ই হতো। তারা সব সময় চাইতো রিনা যেনো সব দুঃখ ভুলে থাকে।

একদিন দুপুরে স্নান করে রিনা ঘরে গিয়ে জামা পাল্টাচ্ছে। দরজা তে ছিটকিনি টা ঠিক মত লাগায়নি। খেয়াল করেনি যে একটু টানলেই খুলে যাবে দরজা টা। সে জামা কাপড় খুলে সম্পূর্ণ নগ্ন হয়ে খাটে রাখা জামা টা হাত বাড়িয়ে নিতে গেলো। এমন সময় কোনো অগ্রিম আভাস না দিয়েই দরজা ঠেলে ঘরে ঢুকলো মানু দা। ঢুকেই থমকে গেলো। সে তৈরি ছিলনা এরকম একটা দৃশ্য দেখার জন্য। কিন্তু মানু ওকে এভাবে দেখার পর ও ওর নগ্ন শরীর তার দিকে তাকিয়ে স্থির হয়ে দাড়িয়ে রইলো। রিনা ঘটনার আকস্মিকতায় কি করবে বুঝতে না পেরে এক ভাবে দাড়িয়ে রইলো কয়েক সেকেন্ড। তারপর চমক ভেঙে লজ্জায় তার দুধ আর যোনি হাত দিয়ে ঢাকা দিলো। তারপর মানু দার দিকে তাকিয়ে বললো,

– এই অসভ্য, দরজায় যে নক করতে হয় জানো না? যাও এখান থেকে। আবার হা করে তাকিয়ে কি দেখছো?

– কি সুন্দর রে তুই রিনা। মানু মুগ্ধ কণ্ঠে বলে উঠলো। তারপর আবার নির্লজ্জের মত বললো।

– এভাবেই থাক না একটু। আমি এভাবে সামনে থেকে এর আগে কাওকে দেখিনি। তুই খুব সুন্দরী রে রিনা।

– রিনা এবার চোখ পাকিয়ে এগিয়ে এসে ঠেলা মেরে মানু দা কে বাইরে বার করে দিয়ে মুচকি হাসতে হাসতে দরজা টা ভালো করে বন্ধ করে দিলো।

সেদিনের পর থেকে সব কিছু কেমন যেনো অন্য রকম হয়ে গেলো। ওদের দুজনের মধ্যে যে নির্মল একটা সম্পর্ক ছিল টা বদলে গেলো। মানু দা ও ওর দিকে অন্য ভাবে তাকাতে শুরু করলো। ছুতো পেলেই ওকে স্পর্শ করতো মানু দা। সেই স্পর্শ আগের মত না। অন্য রকম। মজার ব্যাপার এই স্পর্শ রিনার ও ভালো লাগতো।

একদিন দুপুরে পিসি আর পিসেমশাই ঘুমিয়ে পড়ার পর রিনা এলো মানু দার ঘরে। এটা স্বাভাবিক ব্যাপার। কখনো রিনা আসে মানু দার ঘরে কখনো মানু দা যায় ওর ঘরে। তারপর সারা রাজ্যের গল্প দুজনে শেয়ার করে। এরকম ই কথা হতে হতে মানু দা বললো,

– জানিস তো আমাদের কলেজে একটা স্যার এর সাথে একটা ম্যাডাম এর গোপন সম্পর্ক ছিল। ওদের নিয়েই কলেজে একবার একটা দারুন রোমাঞ্চকর ঘটনা ঘটেছিল। এরকম ঘটনা যে ঘটতে পরে টা না শুনলে বিশ্বাস ই করতে পারবি না।

– তাই।।। এই বলোনা কি হয়েছিল?

– না থাক পরে বলবো।

– তাহলে ভূমিকায় বা দিলে কেনো? এভাবে সাসপেন্স এ রাখার কি মনে? প্লিজ বলনা। প্লিজ।

– আচ্ছা বলতে পারি, তবে ফ্রী তে বলবো না।

– আচ্ছা বলো কি চাও। আমি বিকালে কিনে আনবো।

– আগে প্রমিস কর চাওয়ার পর না বলবি না।

– আচ্ছা প্রমিশ। বলো কি জিনিস।

– তোকে দেখতে চাই।

– ওমা। এই তো দেখছো। আর কিভাবে দেখবে?

– তোকে পুরো নগ্ন দেখতে চাই। সেদিন দুপুরের মত।

রিনা লজ্জায় মুখে হাত চাপা দিলো। তারপর বললো।

– তুমি না খুব অসভ্য। এভাবে ফাসালে আমাকে।

– তুই কিন্তু প্রমিজ করেছিস রিনা।

– প্লিজ এরকম করো না।

– আচ্ছা যা দেখতে হবে না। রাখতে হবে না প্রমিজ।

রাগ দেখিয়ে মুখ ঘুরিয়ে বসলো মানু দা। রিনা কিছুক্ষন চুপ করে থেকে বলল।

– আচ্ছা বেশ। দেখাচ্ছি।

বলতেই মানু উজ্জ্বল মুখে ঘুরে তাকালো রিনার দিকে।

– কিন্তু দরজা টা লাগিয়ে এসো। কেউ চলে এলে কিন্তু খুব বাজে কেস খাবো দুজনেই।

মানু দা তাড়াতাড়ি গিয়ে দরজা টা লাগিয়ে দিল। তারপর এসে খাটে আবার বসলো।

রিনা ধীরে ধীরে ওর ওড়না টা খুলে পাশে রাখল। তারপর পিঠে হাত ঘুরিয়ে চুড়িদার এর চেন টা টেনে নামালো। তারপর কাপা কাপা হাতে কাধ থেকে জামা টা কোমর অব্দি নামিয়ে ফেললো। তারপর একটু উচু হয়ে চুড়িদার সমেত লেগিংস টাও একবারে খুলে পাশে রাখল। এখন শুধু অন্তর্বাস পরে মানু দার সামনে বসে আছে।

– ওগুলো ও খোল।

রিনা এবার একটু কি ভেবে ধীরে ধীরে ব্রা টা খুলে পাশে রাখল। মানু দা মুগ্ধ চোখে তার যৌবন এ ভরপুর দুধ জোড়া র দিকে তাকিয়ে থাকলো। তারপর বললো

– নিচে টা খোল।

– এটা দেখতেই হবে মানু দা? একবার তো দেখেই নিয়েছ।

– মানু দা ওর উন্মুক্ত উরুতে হাত দিয়ে বললো

– প্লিজ রিনা। দেখা না।

মানু দার স্পর্শে রিনার সারা শরীরে বিদ্যুৎ খেলে গেলো। সে আর কোনো কথা না বলে হাঁটুর ওপর ভর দিয়ে বসলো। তারপর মুখ টা লজ্জায় এক পাশে ঘুরিয়ে আস্তে আস্তে পান্টি টা টেনে উরুর মাঝামাঝি নামিয়ে দিল।

মানু দা বিভোর দৃষ্টি তে তার কালো লোম দিয়ে সাজানো যোনি টা দেখতে লাগলো। এক ভাবেই বেশ কিছুক্ষন তাকিয়ে থাকলো। তারপর বললো

– একটু লোম গুলো সরিয়ে দেখবো রিনা?

রিনা কোন কথা বললো না। একই ভাবে মুখ ঘুরিয়ে থাকলো। মৌনতা ই সম্মতির লক্ষণ ভেবে নিয়ে মানু দা ওর যোনির লোম এর ওপর হাত দিলো। দুদিকে লোম গুলো সরিয়ে ভালো করে দেখতে লাগলো তার যোনি টা। তারপর হাত দিলো তার চেরা অংশে। রিনার শরীর টা কেপে উঠলো। সে চোখ বুজে ফেললো। চোখ বুজেই সে অনুভব করতে লাগলো মানু দা ওর যোনির ওপর কিছুক্ষন হাত বুলিয়ে, ওর দুই স্তনে হাত দিল। রিনার হার্টবিট অনেক বেড়ে গেছে, নিশ্বাস ঘন হয়ে গেছে। মানু দা ওর দুধে তে চাপ দিচ্ছে। তারপর আর কিছু মনে নেই রিনার। মন কেমন যেনো আচ্ছন্ন হয়ে গেছিলো। কতটা সময় পার হয়েছে তার ও হিসাব নেই। তারপর এক সময় যখন পাশের ঘর থেকে পিসির কথা বলার আওয়াজ পেয়ে সম্বিত ফিরেছিল তখন দেখেছিল, মানু দা এক হাত ওর যোনিতে দিয়ে, মুখ দিয়ে একটা দুধ চুষছে। আর একটা হাত ওর কোমর জড়িয়ে আছে। আর দেরি না করে তাড়াতাড়ি জামা পরে চুপি চুপি নিজের ঘরে এসে শুয়ে পরেছিলো।

সেদিনের পর থেকে যখন ই সুযোগ পেত মানু দা ওর দুধ টিপত। কখনো পাছায় হাত বোলাত। তবে ওরা কোনো দিন ঠোঁটে চুমু খায়নি এর সেক্স করেনি। সেই সুযোগ হয়নি বলেই হয়তো। এরকম ভাবেই দু বছর চলেছিল। তারপর মানু দা আইটি তে চাকরি নিয়ে ব্যাঙ্গালোর চলে যায়। তখন রিনার কলেজ শেষ।

আরো দু বছর বাড়িতেই বসেছিল রিনা। সরকারি চাকরির জন্যে প্রস্তুতি ও নিচ্ছিল। মানু দা চার মাস কি পাঁচ মাস ছাড়া বাড়ি আসতো। একটু আধটু হতো ঠিক ই। তবে আগের মত সেরকম না। তখন মানু দার ব্যাঙ্গালোর এ নতুন গার্লফ্রন্ড হয়েছে। সেকারণেই আরো ওদের মধ্যে দূরত্ব টা বেড়ে গেছিলো। তার পর যখন রিনার তেইস বছর বয়স তখন তার বিয়ে ঠিক হয়ে গেলো অনিমেষ এর সাথে। ব্যাস তার পর তো ওই বাড়ি থেকেই চলে গেলো সে। মানু দা ব্যাঙ্গালোর এ যাবার পর থেকে দূরত্ব তো বেড়ে ছিলই। বিয়ের পর টা একেবারেই শেষ হয়ে গেলো। সব ঘটনা স্মৃতির অতলে চাপা পড়ে গেলো। মানু দা ও পরে একদম স্বাভাবিক ভাবেই ওর সাথে কথা বলত। যেনো কোনোদিন কিছু হয় ই নি।

বাকি পরের পর্বে।

This story নিষিদ্ধের হাতছানি appeared first on newsexstorynew bangla choti kahini

More from Bengali Sex Stories

  • Bondhur por ami maa k vog korlam
  • জীবনের ঘটনাবহুল যৌনতা – পর্ব-১
  • মার পোঁদে কালো প্রজাপতি
  • মায়ের যোগ্য সন্তান (মা ও ছেলে)
  • চুদে চুদেই দিন কেটে গেল – সাত
  বিয়ে নামের সাইনবোর্ড। পর্ব – প্রতিশোধ | BanglaChotikahini

Leave a Reply